Sunday, October 28, 2018

ডাকু মঙ্গল সিং

এই গল্প তখনকার, যখন বিহার রাজ্য বিভক্ত হয়ে ঝাড়খণ্ড ও বিহারে ভাগ হয় নি।
কাগজে দু লাইনের একটা খবরে অনেকেরই হয়ত চোখ পরেনি ,বিহারে বেড়াতে গিয়ে বাঙালি পরিবার অপহৃত। কিন্তু যে পরিবারটি অপহৃত হয়েছিল তাদের অবস্থা কি হয়েছিল সেটাই এই গল্পের বিষয় বস্তু।
অমিয়বাবু ৫০ বছর বয়স্ক একজন ব্যবসায়ী অবস্থা যথেষ্ট সচ্ছল। পরিবারে মানুষ বলতে স্ত্রী প্রমীলা বয়স ৩৯-৪০ ,আর তিন সন্তান । অমিয়বাবু ২৮ বছর বয়সে যখন বিয়ে করেন তখন প্রমীলাদেবীর বয়স মাত্র ১৮। বিয়ের দেড় বছরের মধ্যে প্রথম সন্তান মেয়ে । অমিয়বাবু ঘরে লক্ষ্মী এসেছে বলে ও বউয়ের নামের আদ্যক্ষরের সাযুষ্য রেখে নাম দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তার দু বছর পর যমজ সন্তানের জন্ম দেন প্রমীলা , একটি ছেলে ও একটি মেয়ে । ছেলে রূপম , মেয়ে অনুরাধার থেকে সাত মিনিটের বড় । ওদের বয়স এখন ১৮।
ব্যাবসার কাজে অমিয়বাবু সর্বেরসর্বা হলেও বাড়িতে তিনি নিরীহ ভালমানুষ কারণ আর কিছুই না তিন তিনটে সুন্দরি নারীর ভালবাসার দাপট। আর রূপম তার তো কথাই নেই মা ,দিদি এমনকি ৭ মিনিটের ছোট বোনটাও তাকে দমিয়ে রাখে। অরা উঠতে বললে উঠে, বসতে বললে বসে এমন ভাব তার। অবশ্য রুপমের আদর বা যত্নের কোন ত্রুটি নেই । তিনজনেরই সতর্ক দৃষ্টি সে দিকে। প্রেমময় সুন্দর পরিবার একটি। এ বছর রাঁচি বেড়াতে এসে অমিয়বাবুর পরিবার ডাকাত দলের হাতে পড়ে। সর্বস্ব কেড়ে নেবার পরও তিন তিনটে সুন্দরী মেয়ে দেখে তাদের লালসা লকলক করে ওঠে । তাদের চোখ বেঁধে নিজেদের আস্তানায় নিয়ে এসে একটা ছাপড়ায় আটকে রাখে। সারাদিন নামমাত্র খাবার আর জল দিয়ে ফেলে রাখে দরজা বাইরে থেকে বন্ধ থাকায় ছাপড়ার বাইরে দিকে এক চিলতে ঘেরা জায়গায় মুতর ত্যাগ করতে বাধ্য হয় সবাই। সেদিন রাতে প্রমীলাকে দুজন ডাকাত তুলে নিয়ে যায় ঘর থেকে সবার চোখের সামনে। ডাকাত দুটো সশস্ত্র থাকায় কেউ কোন কথা বলতে পারেনা ।
ভোররাতে ফিরে আসে প্রমিলা,পরনে শাড়ী নাই কেবলমাত্র কালো শায়া বুকের উপর তুলে বাঁধা ঠোঁট ফুলে আছে,ফর্শা গালে বাহু কাঁধের খোলা জায়গাগুলোতে দাকড়া দাকড়া স্পষ্ট কামড়ের দাগ।চুল গুলো এলোমেলো। ঘর থেকে বের করেই তার উপর হামলে পড়েছিলো দুটো ডাকাত পাশের ছাপড়ায় নিয়ে যাওয়ার আগেই পরনের শাড়ী ব্লাউজ ব্রেশিয়ার খুবলে খুলে নিয়েছিলো তার।মনেমনে ভয় পেলেও নিজের পরিকল্পনা মত এগিয়েছিলো প্রমিলা।এখনো যথেষ্ট যৌবনের উত্তাপ,ধর্ষণে যখন বাধা দিতে পারবেই না তখন বিষয়টা উপোভোগ করাই ভালো নিজেকে এভাবে সান্তনা দিয়ে নিজেকে তৈরি করেছিলো সেভাবে।ষোলোজন কামার্ত ডাকাত হামলে পড়ার জন্য তৈরি এসময় তাদের দিকে তাকিয়ে হেসেছিলো প্রমিলা।এই অবস্থায় কোনো নারী হাসতে পারে কল্পনায় ছিলো না ডাকাতদের একটু থমকেই গেছিলো তারা
“সবাই মিলে একসাথে আসলে কি আরাম পাবে,”ডাকাতদের থমকে যাওয়া লক্ষ্য করে বলে প্রমিলা,তারচেয়ে একে একে আসো তোমরা।” এমন আহব্বান আগে কখনো পায়নি ডাকাতরা।ধর্ষণ্মোখ নারী তাদের কবলে আতংকে জমে থাকে জোর জবরদস্তি করে নগ্ন করে তাদের ভোগে লাগায় ডাকাতরা।ধর্ষনণের প্রবল্যে অনেক নারী অজ্ঞান হয়ে যায় অনেকের রক্তপাত ঘটে এ অবস্থায় হাঁসি মুখে এমন আহব্বানে গুঞ্জন শুরু হয়েছিলো তাদের ভেতর।সুযোগটা নেয় প্রমিলা নেতা গোছের একটা ডাকাতকে উদ্দেশ্য করে
“প্রথমে তুমি এস,আর সবাই বাইরে যাও,” বলে একটা নির্লজ্জ ভঙ্গীতে পরনের শায়ার ফিতা খুলতেই দিতে শায়াটা ঝুপ করে খুলে পড়ে পায়ের কাছে।উর্ধাঙ্গ আগেই নগ্ন পরনে কালো একটা প্যান্টি হাতির দাঁতের মত শ্বেত শুভ্র ধবধবে ফর্শা দেহে মশালের আলোর দ্যুতি ,বিশাল থামের মত মোটা উরুর সন্ধিতে প্যান্টির একচিলতে কাপড়টা পিছনে বিশাল নিতম্ব বেষ্টন করে আছে ষোলোটা ডাকাতের ক্ষুধার্ত লালসাভরা লাল চোখ প্রমিলার এক একটা চার নম্বরি ফুটবলের মত বিশাল স্তন দেখে,বাঙালী নারীর চিরচারিত গৌরব নধর গোলাকার ভাব এই পড়তি বয়ষেও ধরে রেখেছে প্রমিলা।তার নির্দেশের মত বলা কথাগুলো মানবে কিনা,একটা দোদুল্যমান চিন্তা এসময় প্রথম সুযোগ পাওয়া ডাকাতটা
তু লোগ সাব বাহার যা,মায়ী যিসে চাহে এক কে বাদ এক বুলায়েগি বলতে একটু গুঞ্জন তুলে বেরিয়ে যায় বাকি পনেরো ডাকাত…
পরের দিন,সকালে খাবার দেয় ডাকাতরা,বজরার নরম রুটি আর হরীনের মাংসের সুস্বাদু কাবাব। ক্ষুধার্ত ছিল সবাই এমনকি অর্নিও পেট পুরে খায়।মঙ্গল সিং আসে।
তার কুৎকুতে চোখে নারী দেহের জন্য নগ্ন লালসা। তার নির্দেশে বাপ ছেলে আর মা মেয়েদের আলাদা ভাবে দুজন করে সশস্ত্র ডাকাতের পাহারায় প্রাতঃকৃত্য করাবার জন্য আস্তানার বাহিরে পাহাড়ের একটা খাঁড়ি তে নিয়ে যায় ডাকাতরা।জায়গাটা পাত্থুরে খরস্রোতা নদীর বাঁকে মলের আর মুত্রের তিব্র দুর্গন্ধে বমি আসতে চায়। দূরে দাঁড়িয়ে পাহারা দেয় ডাকাত দুটো।দামী টাইলস করা বাথরুম ইমপোর্টেড সব ফিটিংস এমন পরিবেশে কতগুলো জংলী নোংরা ডাকাতের লালসা ভরা চোখের সামনে কোনোদিন প্রাতঃকৃত্য সারতে হবে ভাবেনি কেউ,কিন্তু প্রকৃতির ডাক কারো পক্ষেই উপেক্ষা করা সম্ভব নয় এ অবস্থায় অর্নি “মাম্মি আমি করবো না বললেও,কিছু না বলে লেগিংস নামিয়ে বসে পড়ে প্রিয়াঙ্কা, তার দেখাদেখি শায়া কোমোরে তুলে প্রমিলাও বসে একটু দূরে। না না করলেও মা আর দিদি বসেছে দেখে পেচ্ছাপের বেগ চাপায় একটু পরেই ফ্রক দিয়ে যতটা সম্ভব উরু ঢেকে প্যান্টি নামিয়ে বসে অর্নি ডাকাতদের মন যোগ এদিকে দেখে কাজ সেরে কোমোরে প্যান্টি তুলে দ্রুত উঠে পড়ে।
মল ত্যাগ শেষে নদীতে যেয়ে ধোয় প্রিয়াঙ্কা তারপর পাহারারত ডাকাতরা দেখছে জেনেও লেগিংস ছেঁড়া কামিজটা খুলে সম্পুর্ন নগ্ন হয়ে নেমে পড়ে নদীর জলে।পাহাড়ি নদী তিব্র স্রোত একটু পর মলত্যাগ শেষে প্রমিলাও জলবিয়োগ শেষে শায়া খুলে নেমে পড়ে জলে।একটা পাথরের উপর বসে মা আর দিদিকে নগ্ন হয়ে স্নান করতে দেখে অর্নি।কাল দিদির ধর্ষণ তার উপর গোপাল নামের ডাকাতটার আক্রমণের পর আতংকে রাতে ঘুমিয়ে গেলেও পরে ভোর রাতে মাকে টলতে টলতে ছাপড়ায় ফিরে আসতে দেখে মায়ের সাথে কি ঘটেছে বুঝেছে সে।আরো বুঝেছে এবার যে কোনো সময় আসবে তার পালা।ডাকাতগুলো এগিয়ে আসে “এই উঠ চাল,”বলে তাড়া দেয়।
দুপুরে ঘটে ঘটনাটা।ছাপড়ার ভেতর থেকে টেনে হিঁচড়ে অর্নিকে বের করে আনে গনেশ।এর চেয়ে অশ্লীল আর কিছু হতে পারেনা।অর্নিকে কোলে তুলে হে হে করতে করতে পাশের খড়ের গাদার উপরে নিয়ে যায় গনেশ ছটফট করে অর্নি বিশালদেহী বয়ষ্ক ডাকাতটার তুলনায় তাকে পুতুলের মত ছোট দেখায় মেয়েটাকে। হ্যা হ্যা করে ক্ষেপা কুকুরের মত গলা দিয়ে শব্দ করতে করতে এক হাতে অর্নিকে খড়ের গাদায় চেপে ধরে অন্য হাতে নিজের পরনের খাঁকি নোংরা শার্টটা খুলে ফেলে গনেশ,বিশাল ড্রামের মত দেহ মাম্মি…ড্যাডি..,ইসস,না…..বলে হাত পা ছুঁড়ে নিজেকে মুক্ত করার বৃথাই চেষ্টা করে অর্নি,তার পরনের হলুদ ফ্রকটা তার নিষ্ফল পা ছোঁড়ার কারনে উঠে যায় কোমোরের উপরে দিনের আলোয় ফর্শা পা দুটো সুগঠিত মাখন কোমোল উরুর মুল পর্যন্ত ঝলশে ওঠে ধারালো ছুরির মত।তলপেটের কাছে একচিলতে বস্ত্রখণ্ড তার ভেতরের দামী বিদেশী অন্তর্বাস হলুদ পাতলা প্যান্টি দৃশ্যমান হয় বারবার।চারিদিকে কামতপ্ত নিঃশ্বাস লোভী লোলুপ চোখের সাথে অমিয় আর রুপমের দুজোড়া হতাশ আতংকিত বিষ্ফোরিত নয়ন একেবারে ফুলকচি অর্নির সাথে গরিলার মত পৌড় বিশাল দেহী ডাকাতটার ধর্ষণ দৃশ্য দেখার জন্য একাধারে উদগ্রীব অন্যধারে অতংকিত হয়ে থাকে চোখগুলো।
এখনো ধস্তাধস্তি করে যাচ্ছে অর্নি যদিও পাথরের গায়ে ফুলের ছড়ার আঘাতের মত দেখাচ্ছে তা।গনেশ দক্ষ লোক,ছটফট করতে থাকে অর্নিকে মুহূর্তেই নগ্ন করে ফেলে সে।মুরগির গায়ের ফোপড়া ছাড়ানোর মত এক একটা হ্যাচকা টান অর্নির ফ্রকটা ফড়াৎ করে এক অশ্লীল শব্দে ছিঁড়ে বেরিয়ে যআয় শরীর থেকে।ভিতরে হলুদ ব্রা আর ম্যাচিং প্যান্টি খুব দামী পাতলা নাইলন আর সিল্কের বস্ত্রখণ্ড গুলো যেমন দামী তেমনি সংক্ষিপ্ত। অর্নির তরুণী হয়ে ওঠা ছিপছিপে ফর্শা দেহে এমনভাবে এটে বসেছে যে পুরুষ্টু ডালিমের মত সুডৌল হয়ে ওঠা স্তনের উথলানো নরম ঢিবি হলুদ মাখনের মত উপচে থাকা পেলব অংশ ব্রার আঁটসাঁট বাঁধনের বাইরে বেরিয়ে আছে অনেকটাই।
আধুনিক টঙ টাইপের প্যান্টি যতটা না ঢাকা তার চেয়ে সেক্সি দেখানোই উদ্দেশ্য প্যান্টির এলাস্টিক নাভির অনেক নিচে শুধু ফুলে থাকা কিশোরী যৌন প্রদেশ আড়াল করার জন্য যতটুকু কাপড়ের দরকার ঠিক ততটুকু। ফলে কিশোরী অর্নির যৌনাঙ্গ দিনের আলোয় ওটার আকার আকৃতি ব্যাপ্তি আড়াল করতে পারেই নি বরং মাখন রাঙা উরুর ভাঁজে সমতল তলপেটের নিচে বড় ঝিনুকের মত ফুলে যাকা কিশোরী যৌনাঙ্গটা ঐ একচিলতে কাপড়ের তলে ফুটে উঠেছে বিশ্রী ভাবে।অর্নির ব্রেশিয়ার আঁটা ডাঁশা বুক টিপে ধরে গনেশ লালসাভরা জিভে ঘাড় গলা চাঁটে , পরক্ষণে একটা প্রবল অমানুষিক হ্যাচকা টানে পটাং করে ব্রাটা ছিঁড়ে আনে কিশোরী অর্নির বুক থেকে।
“নাআআ…..”গলা ফাটিয়ে চিৎকার দেয় অর্নি,দুহাত চাপা দিয়ে চেষ্টা করে স্তন দুটো আড়াল করতে।চারিদিকে লালসা ভরা লাল চোখ ফোঁস ফোঁস করে কামার্ত নিঃশাস বুকের উপর চাপা দেয়া হাত দুটো টেনে মাথার উপর তুলে বুকে হামলে পড়ে গোপাল।অর্নির টেনিস বলের মত উদ্ধত স্তনের নরম ঢিবি চুড়ায় উঁচিয়ে থাকা গোলাপি বলয় ছোট্ট মটর দানার মমত রসালো নিপল সুন্দর ফুটফুটে ফর্শা বগল ওখানে গজিয়ে ওঠা অবাঞ্ছিত হালকা লালচে লোমের ঝাট, দামী লেডিজ রেজর দিয়ে প্রতি সপ্তাহে কামিয়ে পরিষ্কার করলেও বিহারে বেড়াতে আসার পর না কামানোয় বেড়ে উঠেছে অনেকটা।
এক হাতে অর্নির হাত দুটো মাথার উপর চেপে ধরে বুভুক্ষু রাক্ষসের মত বুকের নরম ঢিবি কামড়ায় গোপাল লালাভরা নোংরা জিভে বার বার চেটে দেয় ঘামে ভেজা সুগন্ধি বগলের তলা।ছটফট করে অর্নি তার নগ্ন সুন্দর ফর্শা পা উৎক্ষিপ্ত হয় গোপালের কোমোরের দুপাশে।
মুখ তুলে এবার হাত লাগায় ডাকাতটা টেনিস বলের মত কিশোরীর গজিয়ে ওঠা মাখনের দলা স্তনের নরম ঢিবি খপ করে চেপে ধরতেই গলা ফাটিয়ে “বাচাআও,বাবা,ই..না…” বলে আরএকবার নিজেকে বিশাল দেহী ডাকাতটার কবল থেকে মুক্ত করার নিষ্ফল চেষ্টা চালায় অর্নি।
নিজের আদরের ছোট বোনকে ওভাবে নগ্ন অবস্থায় ডাকাতটার সাথে ধস্তাধস্তি করতে দেখে আক্রোশে ছটফট করে রুপম বাধন খুলতে চেষ্টা করে ব্যার্থতায় চোখ দিয়ে জল গড়ালেও জিন্সের তলে শক্ত হয়ে ওঠে তার ছ’ইঞ্চি নুনু।অমিয়র অবস্থাও তথৈবচ যুবতী মেয়ের পর কিশোরী মেয়ের পুর্ন নগ্নতা বিহ্বল করে তোলে তাকে।
একটু আগেই অর্নিকে বাঁচাতে চেষ্টা করায় সবার সামনেই প্রমিলা কে জোর করে ধর্ষণ করেছে দুটো ডাকাত।কাল রাতে ষোলোজনের ধকলের পর যুবক ছেলে মেয়ে সবার সামনে নিষ্ঠুরের মত এই ধর্ষণের ফলে একেবারেই হেদিয়ে গেছে তার দেহ মন।বিশাল থামের মত গোলাগাল ফর্শা মাখন উরু মেলে পড়ে আছে প্রমিলা ছেঁড়া কালো পেটিকোট জড়িয়ে আছে কোমোরের উপর মোটা ফর্শা উরুর খাঁজে তার লোমে ভরা যোনী ভিজে আছে ডাকাতদের ঢালা তরল আঁঠালো নির্জাসে। ডাকাতদের লোলুপ চোখ তো বটেই রুপম অমিয়র চোখের সামনে উন্মুক্ত তার সবকিছু ।
একটু আগে প্রিয়াঙ্কাকে পাথরের ঢিবির আড়ালে টেনে নিয়ে গেছে দুটো ডাকাত অর্নির সাথে গোপালের ধর্ষন দেখার লোভে প্রায় খোলা জায়গাতেই প্রিয়াঙ্কাকে লাগাচ্ছে তারা। উপুড় হয়ে দ হয়ে আছে প্রিয়াঙ্কা তার ভরাট গোল নিতম্ব উঠে আছে উপরে একটা ডাকাত পিছনে হাঁটু মুড়ে বসে তার লোমেভরা যোনীতে লিঙ্গ ঢুকিয়ে গোপালের সাথে কচি মেয়েটার লাগানো দেখতে দেখতে কোমোর নাড়াচ্ছে দ্রুত লয়ে ঠিক তার পিছনে তার শেষ হবার অপেক্ষায় আছে আরো তিনজন।
ওদিকে চুড়ান্ত খেলায় উপনিত হয় গোপাল প্যান্টি খোলাখুলি তে যাবার ধৈর্য ইচ্ছা কোনোটাই নাই তার অর্নির প্যান্টির এলাস্টিকের ভেতর আঙুল ঢুকিয়ে টানতেই পাতলা ঘামেভেজা পাতলা কাপড়টা পড়াৎ একটা শব্দে ছিড়ে বেরিয়ে আসে তার হাতের মুঠোয়।হেঃহেঃ’ করে হাসে ডাকাতটা অর্নির ছেঁড়া হলুদ প্যান্টিটা নাকের কাছে নিয়ে শোঁকে পরক্ষণে ওটা পকেটে ঢুকিয়ে উলঙ্গ অর্নির উপর হামলে পড়ে। অসহায় অর্নি এতগুলো রাক্ষসের মত ডাকাতের লোলুপ ভেজা দৃষ্টির সামনে যতটা না নিজের বাবা আর দাদার সামনে নিজের অসহায় নগ্ন অবস্থা নিয়ে লজ্জায় মরে যেতে চায়।একহাতে বুক ঢেকে অন্য হাতে তলপেটের নিচে তার কচি লালচে চুল গজানো লজ্জাস্থান আড়াল করার ব্যার্থ চেষ্টা করতে চায়।
এর মধ্যে প্যান্ট খুলে পুরো উলঙ্গ হয়ে গেছে গনেশ তার গরিলার মত লোমোশ দেহটা হামলে পড়ে অর্নির নগ্না কোমোল শুভ্র দেহের উপর।মাখন কোমোল উরুর উপর ভারি লোমোশ উরুর ঘর্ষণ পা দিয়ে ঠেলে অর্নির উরু দুটো দুপাশে প্রসারিত করে দিতে সক্ষম হয় গোপাল অর্নির গলা ফাটানো চিৎকারের সাথে নরম তলপেটের নিচে কচি অঙ্গটা তার লোমোশ তলপেটের নিচে উত্থিত ভয়ঙ্কর পশুটার সমান্তরালে মুখোমুখি হতেই লিঙ্গের ভোতা মাথাটা চুম্বন করে অর্নির কুমারী কিশোরী যোনীর ভেজা ফাটল। অনবরত পা ছোঁড়ায় ঠিক জায়গায় জোড়া লাগতে যেয়েও পিছলে যাচ্ছে জিনিষটা।বিষ্ফোরিত নেত্রে দেখে অমিয় কালো পাকান মাছের মত দৃড় যন্ত্রটা দুবার যোনীর গোলাপি ছ্যাদায় লাগতে যেয়েও লাগছেনা তার কিশোরী সুন্দরী মেয়ের ফাটলে অর্নি জানেনা পা আর উরুর আস্ফালনে তার তলপেটের নিচের অংশটা তার সদ্য লোম গজিয়ে ওঠা নারীত্বের ফাটল কি বিশ্রী ভাবে খুলে যাচ্ছে বিশেষ করে তার পায়ের দিকে বসে থাকা তার বাবা আর দাদার কাছে।তার ছোট্ট কুঁড়ির মত ভগাঙ্কুর গোলাপি যোনীদ্বারের পাপড়ির মত প্রবেশ পথ চেরায় গোলাপি আভা হালকা পাতলা লালচে রোয়া রোয়া চুল গজানো টপটপ করে ফোটায় ফোটায় রস চোয়াচ্ছে বয়ষ্ক ডাকাত টার লিঙ্গের মাথা থেকে অরক্ষিত কোন কনডম বা আবরনের বালাই নেই।
হঠাৎ করেই স্বম্বতি ফেরে অমিয়র বিষ্ফোরিত আতংকিত দৃষ্টিতে নিজের কিশোরী কন্যার দেহের সবচেয়ে গোপোন অঙ্গটির দিকে তাকিয়ে আছে সে।এরমধ্যে অর্নির যোনীর গোলাপি ছ্যাদার ভেতর নিজের লিঙ্গের ভোতা মাথাটা ঢুকিয়ে ছেড়েছে ডাকাতটা,আর কোনো উপায় নেই হতাশায় দুচোখ বুজে ফেলে অমিয় পরক্ষণেই অর্নির অসহায় কাতর আর্তনাদ “না আ ইইই…”তারপরি, গো..গো চাপা গোঙানি ভেসে আসে তার কানে।চোখ বুজে বোঝে অমিয় অর্নির মুখে কিছু চাপা দিয়েছে ডাকাত টা আধ মিনিট পর আবার অর্নির গলা
“ছাড় ছাড় শয়তাআআননন…”অর্নির সমান তেজে বাধা দেয়া শুনে একদিকে অসহায় রাগ আর ঘৃণা থাকলেও অন্যদিকে একটা সান্তনা কাজ করে অমিয়এর মনে,ধর্ষিতা হলেও সুস্থ্য আছে মেয়ে…
দেখতে দেখতে তিনটা দিন পার হয়ে যায় উলটে পাল্টে তিনটা মেয়েকেই ধর্ষণ করে ডাকাতরা।আর যা হোক এব্যাপারে গণতন্ত্র আর সমতা বজায় রেখেছে মঙ্গল সিং অর্নি হোক বা প্রিয়াঙ্কা যখন যাকে ইচ্ছা কামনা চরিতার্থ করেছে ডাকাতরা।এব্যাপারে দলের প্রধানের আগে পাবার বা অধিক পাবার কোনো সুযোগ নেই।অনবরত নিজ পরিবারের মেয়েদের সাথে খোলামেলা যৌন কর্ম দেখতে দেখতে ক্লান্ত হয়ে গেছে অমিয় আর রুপম,ঘৃনা আর রাগের বদলে এখন তাদের সামনে এসব শুরু হলেই গোপোনে উত্তেজিত হয়ে উঠছে তারা।
দেখতে দেখতে একটা সপ্তাহ পার হয়ে যায়।এ কটা দিন রেস্ট দিয়ে অর্নিকে ধর্ষণের জন্য তুলে নেয় মঙ্গল।প্রথম ধর্ষণের পর তেজ মিইয়ে গেছে অর্নির।ধর্ষনে খুব একটা শারীরিক ব্যাথা না থাকলেও একটা গরীলা সাদৃশ্য রাস্তার নোংরা গুন্ডার মত ডাকাত তার সুন্দর সুসজ্জিত যত্নে চর্চিত দেহটা এভাবে খুবলে খেয়েছে সেটাই মেনে নিতে পারছিলোনা সে।মেয়েকে বুঝিয়েছিলো প্রমিলা সঙ্গে প্রিয়াঙ্কাকে নিয়ে তাদের অবস্থাটা বুঝিয়েছিলো অর্নিকে “তোমার দাদা আর বাবাকে মেরে ফেলবে ডাকাতরা,” অবিন্যাস্ত কান্নারত ছোট মেয়েকে বলেছিলো সে,কান্নাভেজা বড়বড় চোখে আসল অবস্থাটা বুঝতে শুরু করেছিলো অর্নি, বলে গেছিলো প্রমিলা,
“আজকে যেসব ঘটছে এসব দুর্ঘটনা ভেবে ভুলেযেতে হবে আমাদের।”
“ডাকাতরা আমাদের বেশিদিন আঁটকে রাখতে পারবেনা দেখিস,পুলিশ নিশ্চই আমাদের খুঁজে বের করবে ততদিন যে করে হোক বেঁচে থাকতে হবে আমাদের” এবার বোনকে বলেছিলো প্রিয়াঙ্কা,
“মামনি পাশে এসে বসেছিলো অমিয়,
“একবার এখান থেকে বেরুতে দাও যারা তোমাকে,তোমার মাকে,দিদিকে অপমান করেছে তাদের একটা একটা করে খুঁজে বের করে শাস্তি দেব আমি।”কথাটা শুনে
বাবাআআ….বলে অমিয়কে জড়িয়ে ধরে অর্নি।
কিন্তু বাবুর কি হবে,রুপমকে দেখিয়ে বলে প্রমিলা।কথাটা শুনে সবাই ফিরে তাকায় রুপমের দিকে কেমন যেন অস্বাভাবিক দৃষ্টি রুপমের চোখে নিজের সাথে বিড়বিড় করছে ছেলেটা।
দুপুরে মঙ্গলের ছাপড়ায় অর্নির ডাক পড়ে অর্নির।নিতে আসা ডাকাতটাকে
আমি বা আমার বড় মেয়েটা গেলে হয় না,বলে অনুনয় করে প্রমিলা
নেহি সার্দার নে উসিকো লেনেকো বোলা হ্যা,গম্ভীর গলায় বলে ডাকাতটা।কিছুটা সামলে নিলেও আবার ধর্ষিতা হতে হবে বুঝে মাম্মিইইই…বলে ফ্যাচফ্যাচ করে কাঁদতে শুরু করে অর্নি।কিছু বলেনা ডাকাতটা শুধু কোমোরে গোঁজা পিস্তল বের করে তাক করে রুপম আর অমিয়’র দিকে।লোকটার ভয়ঙ্কর চোখে খুনের নেশা দেখে তাড়াতাড়ি অর্নির কাছে যেয়ে যাও মামনি নাহলে ওরা মেরে ফেলবে তোমার বাবাকে বলতেই অনিচ্ছায় চোখ মুছতে মুছতে ডাকাতটার সাথে বেরিয়ে যায় অর্নি।তাকে নিয়ে মঙ্গলের ডেরায় পৌছে দিয়ে বেরিয়ে যায় ডাকাতটা পৌছে দেয় একটা ডাকাত।মদ খেতে খেতে তার সামনে দাঁড়ানো কচি মালটিকে দেখে মঙ্গল।অপুর্ব রুপবতী কিশোরী সদ্য ফুল ফোটা দেহ ব্রা জাঙিয়াহীন পাতলা জর্জেটের ফ্রক ভেদ করে দেখা যাচ্ছে দেহ কুমুদিত স্তন কচিকাঁচা উরু তলপেটের নিঁচে হালকা লোমে ভরা যোনীর কাছটা রেপ করার সময় ফুলকচি মালটার আগাপাছতলা দেখেছে মঙ্গল।বেজায় বড়লোকের মাখন তোলা মেয়ে একেবারে দেবভোগ্য জিনিষ।নোংরা বিশালদেহী ডাকাতটার লালসাভরা লাল চোখের সামনে বেতসপাতার মত কাঁপে অর্নি মদের বোতোল রেখে সোজা হয়ে বসে মঙ্গল
লে ছোকরি কাপড়ে উতার,বলে এগিয়ে যায় অর্নির দিকে…
খাটিয়ায় পা ফাঁক করে উলঙ্গ পড়ে আছে অর্নি তার যোনীর ফাটলে আঙুল বোলাতে বোলাতে তার গোলাপি ভগাঙ্কুর যোনীতে গজানো লালচে যৌনকেশ নিয়ে খেলছে মঙ্গল। দ্বিতীয় বার ধর্ষিতা হল সে,তবে এবার মঙ্গলের ভয়ে কাঁটা হয়ে থাকায় আর মনে মনে তৈরি থাকায় ব্যাথা পায়নি সে।তার পা থেকে মাথা পর্যন্ত চেঁটেছে মঙ্গল মুখ ডুবিয়ে রিতিমত চুষেছে যোনীটা স্তন বগলের তলার কামকেন্দ্রে লালাভরা জিভের অনবরত ছোঁয়ায় অনিচ্ছা স্বত্তেও জেগে উঠেছে কিশোরী শরীর।মঙ্গলের বিশাল লিঙ্গ যখন তার সংকির্ণ ফাঁকে ঠেলে ঢুকেছে তখন রিতিমত ভিজেছিলো তার কচি যোনী বেশিক্ষণ তাকে করতে পারেনি ডাকাতটা তবে নারী জীবনে প্রথম আনন্দের স্বাদ অনিচ্ছা আর অজানাতেই ঘটে গেছে অর্নির জীবনে মঙ্গল সিং যখন যোনীপথে গরম বির্য ঢেলে দিচ্ছিলো তখনি শরীর কাঁপিয়ে তিব্র বেগে রস বেরিয়ে এসেছিলো তার ও।কচি দেহ ভোগ করে খাটিয়ায় উলঙ্গ অর্নির দেহে দেহ চাপিয়ে শুয়ে ছিলো মঙ্গল এসময় কথা বলে ওঠে মেয়েটা
“প্লিজ আমাদের ছেড়ে দাও,ফিসফিস করে বলে অর্নি,”আমার বাবা অনেক টাকা দেবে তোমাদের
ছোট মেয়েটার কথা শুনে হো হো করে হাঁসে মঙ্গল চিৎ হওয়া অর্নির দেহে উঠে নিজের খাড়া লিঙ্গটা পক পকাৎ ঠেলায় ঢুকিয়ে দেয় ভেজা যোনীর গোলাপি ফাঁকে।
উহঃ মা মাগো কাৎরে উঠে উরু ভাঁজ করে তুলে দেয় অর্নি ধারাবাহিক ছন্দে তার নরম দেহের উপর ওঠানামা করে ডাকু মঙ্গল সিংএর ভারী লোমোশ দেহ।দেখতে দেখতে পনেরো দিন,এর মধ্যে তিনটি নারীকেই উলটে পালটে ভোগ করে ডাকাতগুলো।এর মধ্য যথেচ্ছ কামাচারে কামের রেশ কিছুটা স্তিমিত হয় ডাকাতদের।
তবে ব্যাতিক্রম মঙ্গল সিং।অফুরন্ত তার কামশক্তি বিপুল বির্যধারন ক্ষমতা।অভিজ্ঞা রতিনিপুনা প্রমিলা ডাবকা প্রিয়াঙ্কা কিশোরী অর্নি কেউই নিঃশেষ করতে পারেন তার অণ্ডকোষ।আজকাল মায়ের আর দিদির কাছে টিপস পেয়ে ভালো খেল দেয়া শিখেছে অর্নি।নিষ্ক্রয় থাকলে কষ্ট বেশি যৌনমিলনে সক্রিয় হলে পুরুষকে যেমন দ্রুত নিঃশেষ করে ফেলা যায় তেমন কষ্টও কম হয়। একরাতে মা প্রমিলা আর মেয়ে প্রিয়াঙ্কাকে একসাথে শয্যায় নেয় মঙ্গল,পশু ভঙ্গী তে নিতম্ব তুলিয়ে পিছন থেকে উলটে পালটে যোনী খেলে ঢেলে দেয় প্রমিলার ফাঁকে।তার পরের রাতে প্রমিলাকে শয্যায় নেয় মঙ্গল,দুর্ধর্ষ ডাকাতটার সাথে যৌনসুখ পাওয়ায় বেশ মোলায়েম আর সক্রিয় ভাবেই যৌনক্রিয়া চালায় প্রমিলা বিপরীত বিহারে উলঙ্গ বিশালদেহী মঙ্গলের উপর তার শ্বেত শুভ্র গোলগাল দেহের উত্তাল রমন মুগ্ধ করে মঙ্গল কে।কাজ শেষে মঙ্গলের পাশে শুয়ে বুকে হাত বোলাতে বোলাতে মদির গলায়
আমাদের কবে ছাড়বে,জিজ্ঞাসা করে প্রমিলা,মঙ্গল জবাব না দিয়ে তার স্তন মর্দন করায় বলে যায় সে
“আমার ছেলেটা যে দিন দিন অস্বাভাবিক হয়ে যাচ্ছে এভাবে আর কদিন থাকলেতো পাগল হয়ে যাবে ও,”
আরে ছোড়ুঙ্গি, প্রমিলার থাইএর উপর লোমোশ থাই তুলে দিয়ে “এক কাম কিজিয়ে আড়াল পে লে কার উসকি সাথ চোদাই কিজিয়ে দেখনা আপকে সাথ মারানে সে উসকি সব কুছ ঠিক হো জায়েগা,”মঙ্গলের বেমক্কা কথাটা শুনে একপ্রকার আৎকে ওঠে প্রমিলা
“ছিঃ ছিঃ কি বলছ তুমি আমি ওর মা”
আরে ইহা মা অর বিটিয়া নেহি যাওয়ান লাড়কা মা অর বাহিন কে সাথ হামলোগোকি চোদাই দেখকে মাথে পে গারমি চাড় গায়ি।এক বার মাল নিকালনে সে সাবকুছ ক্লিয়ার হোগা।” প্রমিলার নরম নগ্ন দেহটা দলাই মালাই করতে করতে বলে মঙ্গল
“না না এটা সম্ভব না চোখ বুজে দুদিকে মাথা নেড়ে বলে প্রমিলা।এবার প্রমিলার ভেজা যোনীতে আঙ্গুল ঢুকিয়ে কানে ফিসফিস করে মঙ্গল
“আপ চাহে তো হাম তাকলিফ নিকালতে হ্যা কোয়ী নেহি দেখেগি,আপ বেটে কো লেকে কাল সুবেহে পে উয়ো খাঁড়ি কে পাস চালি যানা পানিকে লাহরে কে পাস উসে চোদাই দেনা ,মেরে মানা কারনেসে কোয়ী নেহি জায়েগা উস তারা।”
এত ধর্ষণ প্রতিদিনই চার থেকে পাঁচজন ভীম ভবানী ডাকাতকে উপুর্যপোরি দেহদানের পরও নিজের ছেলের সাথে যৌন মিলনের অসম্ভব প্রস্তাবে দেহে একটা অজানা উত্থালপাতাল উত্তাপ চলে আসে প্রমিলার।মঙ্গল বুকে চাপতেই মাখনের মত বিশাল থাই খুলেমেলে নিজেকে মঙ্গলের উত্থিত বল্লমের নিচে কেলিয়ে দিতে দিতে
‘না না এ হয়না,’ভাবলেও দিনদিন রুপমের অবনতি সেইসাথে মঙ্গলের অজাচারের প্রস্তাব চরম অশ্লীল মনে হলেও রাতে দেখা কতগুলো দৃশ্যের কথা মনে হয় প্রমিলার।
ছাপড়ার ভেতর হালকা হারিকেনের আলোয় বেশ করাত ধরে রুপমকে হস্তমৈথুন করতে দেখেছে সে।এমন কি এ নিয়ে অমিয়র সাথে এক দফা ঝগড়াও হয়েছে তার।গত রাতে তার পাশেই শুয়েছিলো অমিয় কিছুটা দূরে প্রিয়াঙ্কা। আধো আলো অন্ধকার ঘুম ভেঙ্গে অমিয়র দিকে চোখ যেতেই চমকে গেছিলো সে।ওপাশে শোয়া প্রিয়াঙ্কা, অর্ধনগ্ন পরনে শুধুমাত্র সাদা লেগিংস, তাও নিতম্বের খাঁজের কাছটা ছেঁড়া,ডাকাতরা যখন তখন অনুপ্রবেশের সুবিধার জন্য ছিঁড়েছে হয়তো।তাই একটু অসাবধান হলেই অবলীলায় আড়াল করতে চাইলেও তার সুচুল যোনীদেশ নিতম্বের বিভাজিকা প্রদর্শিত হয়,ওদিকে কামিজটা শতচ্ছিন্ন হয়ে কাঁচুলি র মত, উথলানো বিশাল স্তনে কোনোমতে বাঁধা।কোনো ডাকাতের লালসা মেটাবার পর কোনোমতে ছিন্ন বস্ত্রখণ্ড টা বুকে জড়িয়ে নেয় প্রিয়াঙ্কা।
সারা দিনে যখন তখন গরম চাপলেই ডাবকা যুবতী দেহে উপগত হয় ডাকাত গুলো কখনো দুজন একসাথে লাগায় মেয়েটাকে।রাত্রে তাই মরার মতই ঘুমায় মেয়েটা।এলোমেলো সেই অসংলগ্ন শোয়া একটা গুম্বুজের মত বিশালাকার স্তনের উথলানো মাংসপিণ্ডের প্রায় সবটাই উন্মুক্ত।মেয়ের দিকে ফিরে আছে অমিয় সেই সাথে তলপেটের কাছে হাতটা নাড়িয়ে কি যেন করছে সে, মাথার ভেতর বিদ্যুতের চমক
এই কি করছো তুমি?পাশে শোয়া অমিয়কে ঝাঁকি দিয়ে বলেছিলো প্রমিলা
কি কি ককরবো,তুতলে কিছুটা রাগী স্বরে বলে শোয়া থেকে উঠে উঠে বসেছিলো অমিয়।
“আর উ মাআস্টাআরবেইটিং….”স্বামী র তলপেটের নিচে উত্থিত অবস্থা দেখে বিষ্মিত গলায় প্রায় কাতরে উঠেছিলো প্রমিলা।শয্যা থেকে উঠে ঘরের দরজার পাশে চলে গেছিলো অমিয়,পিছনে যেয়ে স্বামী র পাশে যেয়ে দাঁড়িয়েছিলো প্রমিলা।
“কি করবো,রাগী গলায় বলেছিলো অমিয়,তোমরা ফুর্তি করবে…”
“আমরা ফুর্তি করছি,”
কথাটা বলে লজ্জা পেয়েছিলো অমিয়,স্ত্রীর মুখের দিকে তাকাতে পারছিলোনা সে
“আমরা তিনজন, কচি মেয়েটা পর্যন্ত তোমাদের আমাদের সবার জীবন বাঁচানোর জন্য জঘন্য জংলী নোংরা ডাকাতগুলোর মনোরঞ্জন করতে বাধ্য হচ্ছি আর তুমি বলছ আমরা ফুর্তি করছি,ছিঃ ছিছিছি…”
“আমার ভুল হয়ে গেছে আসলে,তোমার, মেয়েদের সাথে ডাকাতগুলোর ওরকম খোলামেলা সেক্স…আমরাও তো মানুষ”
“তাই বলে..”
“প্লিজ প্রমি,ট্রাই টু আন্ডারস্ট্যান্ড….”
চোখ বুজে একটা দির্ঘশ্বাস ফেলেছিল প্রমিলা,তারপর অমিয়কে বিষ্মিত করে
“নাও প্যান্ট নামাও,বের করে দেই বলে নিজেই হাত বাড়িয়ে টেনে কোমোর থেকে স্বামী র প্যান্টটা খুলে সামনে হাটু মুড়ে বসে অমিয়র আধশক্ত লিঙ্গটা মুখে পুরে নিয়েছিলো প্রমিলা।
পরের দিন মা আর ছেলেকে চারজন ডাকাতের পাহারায় নদীর খাড়ীতে পাঠায় মঙ্গল।
না মঙ্গল এসব ঠিক না,বলে দ্বিধা করেছিলো প্রমিলা।
যাইয়ে কোয়ী নেহি জানেগা,বলে আসস্ত করেছিলো মঙ্গল। মাটির দিকে চেয়ে বিড়বিড় করছিলো রুপম দাঁত কিড়মিড় করে হাত মুঠো পাকিয়ে আক্রোশ প্রকাশ করছিলো অদৃশ্য শত্রুর বিরুদ্ধে। ছেলের অবস্থা দেখে একটা দির্ঘশ্বাস ফেলে দ্বীধা ঝেড়ে ফেলেছিলো প্রমিলা। নদীর খাড়ীটা পাহাড় ঘেরা।ভেতরে যাবার একটাই পথ সরু গলিপথ বেয়ে একটা বেশ বড় পুকুরের মত,বলে দিয়েছে মঙ্গল তাই পাহাড়ের এপাশে গলির মুখেই থেমে যায় ডাকাতরা ছেলের হাত ধরে ভেতরে চলে যায় প্রমিলা।
ছেলে আর স্ত্রী কে যেতে দেখে অমিয়।একটা গাছের তলে বসে তিক্ততারর সাথে অজানা আশংকায় মুখটা কালো হয়ে ওঠে তার।এসময় মঙ্গল কে তার দিকে আসতে দেখে সন্ত্রস্ত হয়ে ওঠে সে।বেশ কদিন ধরে তার মেয়েদের নিয়ে অসভ্য সব কথাবার্তা বলে যাচ্ছে মঙ্গল।মেয়েদের শরীরের গোপোন স্থানগুলোর রসালো অতি অশ্লীল বর্ণনারর সাথে মিলনের রগরগে বর্ণনায় নিজের মধ্যে একটা মনবিকার তৈরি হয়েছে তার।প্রিয়াঙ্কার স্তন কত বড়বড় কতটা নরম আর উত্তাল,লোমেভরা যোনীর গভীরতায় কতটা উত্তাপ নিতম্ব কতটা ভরাট,ছুটকি, অর্নিকে এই নামেই ডাকে মঙ্গল,কোথায় কটা তিল,বগলে কেমন গন্ধ,আজকাল নিজের ভেতরে একটা পাশবিক উত্তেজনা অনুভব করে অমিয়।নির্জন থাকার কোনো সুযোগ নেই,সবজায়গায় ডাকারদের পাহারা আর অর্নি প্রিয়াঙ্কা আর প্রমিলার সাথে ডাকাতদের অবাধ যৌনলীলা।
অশ্লীল অসভ্য পশুর মত,যখন তখন যেখানে সেখানে,অনেক ডাকাত তার সামনেই ঢুকিয়ে দেয়।সত্যি বলতে কি নিজের মেয়েদের গোপোন কিছু দেখতে আর বাকি নেই তার।একটাই ফ্রক এখানে সেখানে ছেঁড়া গরমের রাতে সেটা খুলে শোয় অর্নি,টিমটিমে হারিকেনের আলো আধো আলো আধো অন্ধকারে কিশোরী মেয়ের শরীরের প্রতিটি বাঁক আর কোনা দিনের আলোয় দেখা রহস্যের সাথে মিলে মিশে যায়। সমান তলপেট ফর্শা দিঘল উরুর খাঁজে ছোট্ট ঢিবি স্ফিত জায়গাটা লালচে কেশে ভরা, রাতে ছাড়াও জিনিষটা সারাদিনে উঠতে বসতে প্যান্টি হীন জ্যালজ্যালে ফ্রকের তল দিয়েও প্রদর্শিত হয় এমন কি অসাবধানে ফাঁক হয়ে কুঁড়ির মত গোলাপি ভগাঙ্কুর যোনী দ্বারের আবছা একঝলকও চোখে পড়ে অমিয়র।কিশোরী মেয়ের নিটোল ফর্শা মাখনের মত কোমোল নিতম্ব টেনিস বলের মত স্তন দুটো,এ কদিনে বগলেও বেশ লোম গজিয়ে গেছে, আর প্রিয়াঙ্কা, আজকাল কেমন যেন নির্লজ্জ হয়ে উঠেছে তার বড় মেয়ে,পরনে শুধু লেগিংস বুকে কাঁচুলির মত বাধা কামিজের ছেঁড়া অংশ,
গতরাতে ঘুমিয়ে ছিলো রুপম অর্নি মঙ্গলের শয্যায় প্রমিলাকে একজন ডাকাত ডেকে নিয়ে বেরিয়ে যেতেই হঠাৎ করেই কাঁচুলি খুলে ফেলেছিলো প্রিয়াঙ্কা ,মুহূর্তেই ভেসে গেছিলো বাপ মেয়ের সম্পর্ক যুবতী মেয়ের উত্তাল নিটোল স্তন এক জোড়া বিশাল বাতাবীলেবুর মত গোলাকার, চুড়ায় রসালো খয়েরী বোঁটা উত্তেজনায় টানটান উর্ধমুখি,ঘুমন্ত রুপম প্রায় নির্জন ঘর সে আর প্রিয়াঙ্কা লোভীর মত চেয়েছিলো অমিয়।আজ সকাল থেকেই ভাবনা খেলছে মনের গভীরে, সেদিন অসংলগ্ন প্রিয়াঙ্কাকে দেখে তার হস্তমৈথুন দেখে ফেলার পর প্রিয়াঙ্কাকে কি কিছু বলেছে প্রমিলা?আজ রুপমকে নিয়ে খাঁড়ির ওদিকে কোথায় গেল সে? আজকেও সেটা নিয়ে ভাবছিলো সে তার এই ভবনার মাঝেই পাশে বসে মঙ্গল
“কেয়া বাঙালীবাবু কেয়া সোচা,”
“না,মানে কিছুনা”
“কুছ তো হ্যা,”বলে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে মঙ্গল
‘বিটিয়াকে চুৎ খেলোগে,বাড়ি কি ইয়া ছুটকি কি?”
“না না ছিঃ ছিঃ কি বলছ তুমি..”
“আরে শারমাতে কিউ,ছুটকিতো চুৎপে ঠিক সে বালহি নেহি উবায়া,”
“প্লিজ মঙ্গল..”
আরে ব্যওস্তা হোগা,বলে একটা চোখ টেপে মঙ্গল,তুমহারি বিবি ভি আচ্ছা চিজ হ্যা উসকি গারমি আভি উতারে নেহি
“মানে..?”
তুমহারে বেটেকে সাথ উসকি চোদাই হো রাহি আজ,”বলে খিক খিক করে হেঁসে,ডানহাতের তর্জনী বৃদ্ধাঙ্গুলি দিয়ে বৃত্ত বানিয়ে তার ভেতর বামহাতের তর্জনী ভিতর বাহির করে অশ্লীল ইংগিত করে মঙ্গল
প্রমিলা নিজের ছেলের সাথে,না না এ হতে পারে না…
তুম ভি ইসি আড় মে বিটিয়াকে চুৎ মার লো,বলে চোখ টেপে মঙ্গল
কিন্তু…বলেই নিজের ভূলটা বুঝতে পারে অমিয়।ততক্ষণে সুযোগটা লুফে নিয়েছে মঙ্গল
উয়ো তুম মুঝপে ছোড় দো,ইয়ে বোল দো কিসে চাহিয়ে ছুটকি অর বাড়ি,আর একটা ফাঁদ কিন্তু উত্তেজনায় আবার পিছলে যায় অমিয়
না না বড়….বলেই নিজের ভুলটা বুঝতে পেরে থমকে যায় সে।
আরে ইয়ার শারমাতা কিউ,দেখনা কোয়ী তাকলিফ নেহি হোগা,তুমহারে বাড়ে বিটিয়া যো খিলতি উসকি গারমী এক পাল্টন মিলিটারি একসাথ খেলকে ভি কামা নেহি সাকতি,উস কাহ্যা আহহহ
আরে তুমহারি বিবি তো আপনে বেটেকে সাথ মাজা লুটরাহি হ্যা তুম কিউ তাকলিফমে রাহোগি বলে ঘাড়ে চাপড় দিয়ে উঠে চলে যায় মঙ্গল।
বনের ভেতরে খাড়ির ধারে প্রকৃতি অপরূপ সুন্দর।পাথুরে নদীর পাশে বড় বড় গাছের ছায়া। ছেলের হাত ধরে নদীর কিনারে চলে যায় প্রমিলা। দুজনে মুখামুখি দাঁড়ায়।সামনে দাঁড়ানো ছেলেকে দেখে প্রমিলা, রুপমের চোখে বিহব্বল ভাব,মনেমনে নিজেকে প্রস্তত করে সে বুকের উপর বাঁধা পেটিকোটের ফিতে খুলে ছেড়ে দিতে ছেঁড়া কালো শায়াটা ঝুপ করে খুলে পড়ে পায়ের কাছে।মা আর বোনদের যথেচ্ছা ধর্ষণ উলঙ্গ অর্ধউলঙ্গ অবস্থা দুর্বল চিত্তের ভীরু কাপুরুষ রুপমের মনোজগৎএ প্রথম থেকেই বিকার সৃষ্টি করেছিলো, আগে থেকেই দিদি প্রিয়াঙ্কার ধারালো দেহটার প্রতি একটা আকর্ষণ ছিলো তার,বাড়ীতে খোলামেলা মায়ের দেহটাও তার যুবক মনে একটা সুপ্ত কামনার জন্ম দিয়েছিলো অজানাতেই,এ অবস্থায় এ কদিনে বনের এই বৈরী পরিবেশে অভিমান চাপা রাগ আক্রোশ সেই সাথে তিব্র কামের অবদমন এমন পর্যায় পৌছেছিলো যে সামনে নিজের জন্মদায়ীনি মাকে সম্পুর্ন উলঙ্গ নগ্ন দেখেও নিজের মধ্যে কোনো হোলদোল অনুভব করেনা সে বরং কি এক তাড়নায় মায়ের দেখাদেখি দ্রুত ক্ষিপ্ততায় নিজের টিশার্ট আর জিন্স খুলে নগ্ন হয়ে দাঁড়ায় প্রমিলার সামনে।
মা ছেলে নয় যেন আদিম নারী পুরুষ। রুপমের চোখ প্রমিলার মাখনের মত ফর্শা লদকা দু উরুর ভাঁজে কালো লোমোশ ত্রিভুজে আর প্রমিলার চোখ যুবক ছেলের তলপেটের নিচে তিরের মত সামনের দিকে খাড়া হয়ে থাকা ছ’ইঞ্চি পুরুষাঙ্গের দিকে।
খুব বেশি হলে ত্রিশ সেকেন্ড কিন্তু মনেহয় আধ ঘন্টা একসময় নড়ে ওঠে প্রমিলা নিজের খোঁপা বদ্ধ চুল খুলে ফেলে ছড়িয়ে দিয়ে লাস্যময়ী ভঙ্গীতে ঘুরে দাঁড়িয়ে এগিয়ে যায় সরোবরের জলের দিকে।মায়ের খোলা ফর্শা কুলোর মত মসৃণ পিঠে ছড়িয়ে থাকা কালো চুল বিশাল মাখনের তালের মত গুরু নিতম্বের উত্তাল মাংসপিণ্ড দুদিকে চেপে আছে পাছার চেরায়,হাঁটার মোহনিয় ভঙ্গি গভীর ঢেউ দুলতে দুলতে নেমে যায় স্বচ্ছ জলে।
বিহব্বল কামনায় বিমুঢ রুপম,ঘুরে চায় প্রমিলা মা হিসাবে নয় চিরচারিত রমণী হয়ে কটাক্ষ হানে ছেলের দিকে চেয়ে।মায়ের চোখের ভাষা বাহু তুলে বিশাল স্তন চেতিয়ে বগল দেখিয়ে, এগিয়ে যায় রুপম জল ভেঙ্গে এগিয়ে কোমোর জলে যেয়ে দাঁড়ায় প্রমিলার মুখোমুখি।জলের তলে দুটো শরীর চিন্তায় চেতনায় সম্পুর্ন সুস্থির প্রমিলা।জানে এ অজাচার সমাজের কাছে চরম অন্যায়,কিন্তু সংস্কারের চেয়ে ছেলের সুস্থ্যতা তার কাছে বড়।তাই অনিচ্ছা স্বত্তেও নিজেকে জগিয়ে তোলার কৃত্তিম প্রয়াস।
চেয়ে আছে অয়ন লোভে চকচক করছে তার চোখ কি বিশাল স্তন,ঠিক যেন চার নম্বরি ফুটবল এক একটা। মাঝেমাঝেই বাহু তুলে চুল পাট করছে প্রমিলা,স্লিভলেস পরা মায়ের বগল আগে দেখেছে রুপম পরিষ্কার ঝকঝকে কামানো সেই বগলের তলা এতদিনে না কামানোয় জমে উঠেছে লোমের ঝাট ফর্শা বাহুর তলে কালচে মত লোমের রেখা বেশ গাড় কালো দু টুকরো দ্বীপের মত দেখা যাচ্ছে হাত ওঠালেই।ছেলের মুগ্ধতা তিব্র লোভ সব সংস্কার ভেঙ্গে দেয় উদ্যোগী হয় প্রমিলা কিশোরীর মত খিলখিল করে হেঁসে জল ছিটিয়ে দেয় রুপমের মুখে।মায়ের নগ্নতা তার সাথে এই ছেলেমানুষি যেন অদৃশ্য কাঁচের একটা দেয়াল ভেঙ্গে পড়ে অয়নের ভেতর গত দু সপ্তাহে যা দেখা যায় নি সেই আনন্দ আর হাঁসির একটা ঝিলিক দিয়ে যায় তার চোখে মুখে পালটা জলের ঝাপটায় প্রমিলাকে ভিজিয়ে দিতে দিতে যেন একটা নতুন জীবনে প্রবেশ করে ছেলেটা।জলে ভিজে যায় দুটো দেহ পালানোর ভান করে প্রমিলা জলে তাকে তাড়া করে রুপম।একসময় জলে তার পা চেপে ধরতেই খিলখিল করে হেসে
বাবা সোনা ছেড়ে দে বলে কৃত্তিম চেষ্টা চালায় জলের ভেতরে।নগ্ন নারীর নরম দেহ একবার আলিঙ্গনে পাবার জন্য ব্যাকুল রুপম বুক পর্যন্ত জলে ডোবা বিশাল স্তন দুটো ভাসছে পরিষ্কার জলের তলে নগ্ন প্রমিলার উরুর ঝলক সবকিছু হাত বাড়িয়ে মায়ের খোলা কাধ চেপে দেহর সাথে দেহটা মিলিয়ে দেয় রুপম। গোলাপি কিছুটা পুরু ঠোঁট মায়ের ফাঁক হয়ে চিকচিক করে মুক্তর মত দাঁতের সারি ছেলের সাথে আসন্ন অঙ্গলিপ্সায় জলের তলে ক্ষরণ ঘটায় প্রমিলার পাকা যোনী।নেমে আসে রুপমের ঠোঁট প্রমিলার ঠোঁটে মিলিত হয় চোষে একটু পরে দুটো দেহ জড়াজড়ি করে উঠে আসে তিরে,মায়ের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খায় রুপম তার লিঙ্গের ডগা ঘসা খায় প্রমিলার স্ফীত নরম তলপেটে।উদ্যোগী হয় প্রমিলা হাত বাড়িয়ে স্পর্শ করে ছেলের পুরুষাঙ্গ।ছোট কিন্তু কাঁচা তেতুলের মত শক্ত।লিঙ্গটা ফুটিয়ে গোলাপি কেলাটা উন্মুক্ত করে প্রমিলা আঙুল দিয়ে ঘসে দেয় পিচ্ছিল চকচকে ত্বক আরামে দুহাতে মায়ের স্তন আঁকড়ে ধরে গোঙায় রুপম,নরম হাতে কচলাতেই লিঙ্গের ছেঁদা দিয়ে তিব্র বেগে বেরিয়ে সাদা একরাশ বির্য ছিটিয়ে পড়ে প্রমিলার ফর্শা ভরাট উরুর গায়ে।আরাম তিব্র আনন্দে যেন হারানো বোধ ফিরে পায় রুপম ঘামে ভেজা কম্পিত দেহে যখন চোখ খোলে তখন কেটে গেছে তার বিহব্বল দৃষ্টি
‘স্যরি’প্রমিলার উরুতে লেগে থাকা নিজের একগাদা বির্যের দিকে তাকিয়ে বলে রুপম।ছেলের কথার স্বরে স্বাভাবিক আচরণে স্বস্তির শ্বাস ছাড়ে প্রমিলা,লিঙ্গটা ছেড়ে দিয়ে
“এটা স্বাভাবিক বাবা,এমন হয়ই,” বলে একটু হেঁসে নিজেকে ছাড়িয়ে নিয়ে এগিয়ে যায় জলের দিকে।মায়ের উত্তাল নিতম্ব একটু আগে মায়ের স্পর্শের শিহরণ শ্বেত শুভ্র ভরাট উলঙ্গ দেহের পশ্চাৎভাগ উত্তাল ভরাট নিতম্বের ঢেউ তুলে প্রমিলার জলে নেমে যাওয়া মুহুর্তেই দৃড় করে তোলে রুপমকে।নিজেকে ধুয়ে জল থেকে উঠে আসার সময় ছেলের তলপেটের নিচে চোখ যেতে তাই বিষ্মিত না হয়ে পারে না প্রমিলা সেই সাথে বুকের ভেতর হৃতপিণ্ডের দোলা,একটু কি হতাশ হয়েছিলো সে? ছেলের ওভাবে বেরিয়ে যাওয়ায়?ছিঃ ছিঃ, না না, সে শুধু সুস্থ্য করে তুলতে চেয়েছে রুপমকে,আর তাছাড়া নিজের পেটের ছেলের সাথে যৌনকর্ম..কিন্তু এত শিহরণ খেলছে কেন দেহে,আর যোনী ভিজে প্যাচপ্যচ করছে ফাটলটা রিতিমত গড়িয়ে নামছে রসের ধারা।পায়ে পায়ে এগিয়ে যায় রুপম,হাঁটু জলে দাঁড়ানো প্রথম প্রত্যক্ষ নগ্ন নারীদেহের শোভা দেখে,মাঝ বয়সী উথলানো যৌবন ঢলে গেছে তবে ভরাট স্বাস্থ্য ত্বকে মাখনের মত কোমোল মসৃণতা এ বয়ষেও বিদ্যমান।
তিনটি সন্তান বিয়িয়েছে পেটে তলপেটে পাছায় উরুতে চর্বির আস্তর লেগেছে থাই দুটো এত মোটা আর লদকা যে ওটার খাঁজে মায়ের কালো লোমেভরা ফোলা ত্রিভুজটা ছোট্ট একটা চড়াই পাখি মনে হয় রুপমের। নির্জন প্রন্তরে নগ্ন যুবক ছেলের সামনে দাঁড়িয়ে নিজের ভেতর একটা অদৃশ্য কামনার আগুন টের পায় প্রমিলা।কুড়ি জন ডাকাত গোপালের মত দু একজন বাদে বলিষ্ঠ যুবক সব তাদের দ্বারা ধর্ষিত হলেও প্রাকৃতিক কারনে অনেকদিন পর যৌনসুখ, মাঝেমাঝে সেটা এত তিব্র আর তৃপ্তিকর যে স্বাভাবিক ভাবেই সক্রিয় হয়েছে প্রমিলা।
প্রথম প্রথম খারাপ লাগলেও সমাজ সংস্কার মুল্যবোধ শিক্ষা এই বিপদে নির্জন জঙ্গলে ডাকাতদের আস্তানায় অনেকটাই জেলো হয়ে উঠেছে তার কাছে।তাই মঙ্গল যখন বলেছিলো নিজের ছেলেকে দেহ দিতে তখন যতটা হওয়া উচিৎ ঠিক ততটা পতিক্রিয়া হয়নি তার ভেতরে বরং একটা অদৃশ্য বিদ্যুৎ প্রবাহ সেইসাথে ছেলের মঙ্গলচিন্তা সক্রিয় হওয়ায় ছেলেকে নিয়ে সহজেই চলে এসেছে এই নির্জন জলের ধারে।তারপরও সামান্য দ্বিধা ছিলো হাজার হলেও তারা মা ছেলে,কিন্তু রুপমের স্পর্শ দৃষ্টিতে মুগ্ধতা মিশ্রিত তিব্র লোভ সেই দ্বিধাটুকুও ভভাসিয়ে নিয়ে যায় তার,তাই জলে নেমে দুহাতে মায়ের নগ্ন কাঁধ ধরে আকর্ষণ করতেই ছেলের নগ্ন দেহে ঢলে পড়ে প্রমিলা।
নরম দেহ আদিম নারী পুরুষ উত্তপ্ত কামার্ত নিঃশ্বাস প্রমিলার গাল গলা পুড়ে যেতে চায়,একহাতে মায়ের মেদ বহুল কোমোর জড়িয়ে ধরে রুপম তলপেটে তলপেট লাগিয়ে উরুতে উরু মিশিয়ে বিলিন হতে চায় বিশাল নরম উরুর মোহনায়। নগ্ন নরম সিল্কের মত পেলব উরুতে তলপেটের নরম ঢালুতে ঘসা খায় রুপমের লিঙ্গের ডগা পশুর মত হাঁপায় দুজন ঠোঁটের সাথে ঠোঁট জিভের সাথে জিভের খেলায় হাত বাড়ায় রুপম মায়ের ঢালু তলপেটের নিচে নিষিদ্ধ এলাকায় লোমেভরা ছোট্ট নরম ত্রিকোণ টিপে ধরতেই পশুর মত গুঙিয়ে রুপমকে নিয়ে নরম বালিয়াড়ি তে শুয়ে পড়ে প্রমিলা জড়াজড়ি করে গড়াগড়ি খেয়ে নরম ভারী নারী দেহটা স্থির হয়ে চেপে বসে যুবক ছেলের দেহের উপর,ভরাট নিতম্ব একটু উঁচুতে ওঠে দক্ষ হাত তলপেটে নেমে উৎক্ষিপ্ত পুরুষাঙ্গের ডগা লোমোশ ভেজা ফাটলের নিচে গুহাপথের উপর স্থাপন করায় অস্থির রুপম মুহুর্তেই নিজের বর্শা কে নিক্ষেপ করে ছেলের অস্থিরতায় হেঁসে নিম্নমুখী মোলায়েম কিন্তু দক্ষ চাপ দেয় প্রমিলা দেখতে দেখতে রুপমের খাড়া ছ ইঞ্চি যন্ত্রট অদৃশ্য হয় প্রমিলার ভেজা গোপোন পথে। কৌমার্য বিসর্জনের আনন্দে
আহহ মামনিইইই..বলে প্রমিলার বিশাল স্তন দুহাতে চেপে ধরে ককিয়ে ওঠে রুপম,নিজের দন্ডটা মায়ের ভেজা পথে ঠেলে দিতে দিতে উদ্দাম হয়ে ওঠে মুহূর্তেই।ঠিক যেন দুটো পশু বালিতে চিৎ হওয়া রুপমের দেহের উপর শুলগাথা প্রমিলা বাহু মাথার পিছনে দিয়ে তার চুলে ভরা বগল দেখিয়ে বুকের বিশাল গুম্বুজ দুটো চেতিয়ে অশ্লীল নির্লজ্জতায় ভারী নিতম্ব সঞ্চালন করে।দূরে একটা পাহাড়েরর ঢালে বসে দুরবিন দিয়ে মা ছেলের এই অশ্লীল লীলা পরিষ্কার দেখে মঙ্গল।
বিকেলে মা ছেলেকে ফিরতে দেখে অমিয়।প্রমিলা কিছুটা আনমনা, আশ্চর্যজনক ভাবে স্বাভাবিক আর সজিব লাগছে রুপমকে
কোথায় গেছিলে,সব জানে তবু বুঝতে না দিয়ে জিজ্ঞাসা করে অমিয়
নদীতে,রুপমের অনেকদিন স্নান হয়না,হড়বড় করে বলে প্রমিলা।
বাবুকে আজ অনেক ফ্রেশ লাগছে,রুপমকে দেখে বলে অমিয়
হ্যা,মায়ের দিকে একবার চকিৎ চেয়ে নিয়ে জবাব দেয় রুপম,অনেক ফ্রেস লাগছে,আমি আর মামনি স্নান করলাম নদীতে
আচ্ছা বেশ বেশ ভেতরে ভেতরে একটা টানটান অনুভূতি নিয়ে বলে অমিয়।সেদিন রাতে অর্নি প্রিয়াঙ্কা প্রমিলার আশ্চর্যজনক ভাবে ডাক পড়েনা কারো। রাত গভীর হয় ভেতরে ভেতরে অস্থিরতা অনুভব করে অমিয়।আশ্চর্য এক টানাপোড়ন মঙ্গল যা বলেছে তা মনে হয় হবেনা,যাক সেই ভালো,নিজের মেয়ের সাথে ওসব..কিন্তু প্রমিলা যে রুপমের সাথে…নদীর ধারে যে মা ছেলের কিছু হয়েছে এব্যাপারে নিশ্চিন্ত সে।আসার পর থেকে একদম স্বাভাবিক ছেলেটা,সেই সাথে মায়ের দিকে তার তাকানোর,তার প্রতি প্রমিলার কটাক্ষ প্রকাশ করছে অনেক কিছু।ডাকাতরা রাতের খাবার দিয়ে যায়।সবাই খেতে পারলেও ঠিকমত খেতে পারেনা অমিয়।কেমন যেন একটা উত্তেজনা,প্রিয়াঙ্কার ধারালো অর্ধনগ্ন দেহ কাঁচুলির মত ছেঁড়া কামিজের বাঁধন থেকে স্তনের উথলানো বেরিয়ে থাকা,মেয়ের স্তনের পুর্ণাঙ্গ আকার বিশাল আকৃতি মাঝে মাঝেই বিহব্বল করে তোলে,বাহু নগ্ন হাত তুললেই দেখা যায় কালো চুলে ভরা বগলের তলা,কি সুন্দর শ্যামলা তরুণীর সুডৌল বাহু ভরাট নিটোল খোলা পেট খাঁজকাটা কোমোরের বাঁক নাভীর গর্ত গভীর, নাভীকুণ্ডের বেশ নিঁচে লেগিংসের ওয়েস্টব্যান্ড, সাদা লেগিংস এ কদিনে ময়লার আস্তরে বাদামী রঙ ধারণ করেছে,পাতলা কাপড়ের টাইট বেষ্টনীর তলে মোটা সুগঠিত দিগল উরুর সুগঠিত পায়ের স্পষ্ট আভাস উঠতে বসতে গোল হওয়া থলথলে ভরাট নিতম্বের প্রতিটা রেখা পাছার দাবনা মাঝের ফাটলের গভীরতা লেগিংস নিচের দিকে ছেঁড়া মাঝে মাঝে খাঁদের তলে লোমোশ যোনীর আভাসে সংস্কারের দেয়াল ভেঙ্গে পড়তে চায় লোভের আগুন নীতি বোধ কে আচ্ছন্ন করে।যখন আশা অনিচ্ছার দোদুল্যমানতায় ক্লান্ত অমিয় ঠিক তখনি ঘরে ঢোকে মঙ্গল আর দুজন ডাকাত।শুয়ে পড়েছিলো অর্নি মঙ্গলদের দেখে উঠে পড়ে শয্যা থেকে
সবার দিকে তাকিয়ে বক্তিতার ঢঙ্গে শুরু করে মঙ্গল
“পান্দরা দিন হুয়ে,লাড়কিয়া অর মামি জি হাম লগোকি বহৎ মাজে দিয়ে,সোচতি হু বাঙালী বাবু মামিজি আপ ওর আপকি বেটেকো ছোড় দুঙ্গি,লেকিন…লাড়কিলোগ হামারে সাথহি অর কুছু দিন রাহেগি, আপ লোগোকো মেরে আদমি কাল জাঙ্গল কি বাহার ছোড় আয়েগি..’কথাটা শেষ করার আগেই প্রতিবাদ করে অমিয় সহ সবাই
“না মঙ্গল দেখ দোহাই তোমার,”কাতর গলায় অনুনয় করে অমিয়
“মাম্মি….”বলে মাকে জড়িয়ে কেঁদে ফেলে অর্নি,হতাশায় ধপ করে খাটিয়ায় বসে পড়ে প্রিয়াঙ্কা।
“প্লিজ মঙ্গল, এবার কথা বলে প্রমিলা,”আমাদের ছেড়ে দাও,মানে আমাদের সবাইকে,দেখ এ কদিন তুমি যা বলেছো তাই করেছি আমরা, যদি চাও যা চাও যেভাবে চাও তোমাদের আনন্দ দেব আমরা,শুধু আমার ছেলেমেয়ে দের নিয়ে ফিরে যেতে দাও আমাদের।
হুম…”বলে কি যেন চিন্তা করে মঙ্গল
ঠিক হ্যা,মাগার এক হি শার্ত পার,”মঙ্গলের কথাটা শুনে বুকের ভেতর হৃদপিণ্ডটা জোরে জোরে লাফায় অমিয়র,অন্য কেউ বলার আগেই
কি শর্ত?”প্রশ্নটা মুখ দিয়ে ছিটকে বেরিয়ে আসে তার।অমিয়র দিকে ফেরে মঙ্গল দাঁত বের করে হেঁসে
“তুমহে তুমহারি বিটিয়াকো চোদনি পড়েগি,”বলে আঙুল দিয়ে ইঙ্গিত করে প্রিয়াঙ্কার দিকে
“অসম্ভব, “একটু থমকে থেকে তাড়াতাড়ি বলে অমিয়
“নেহি?”
“না,মানে..এটা কি ভাবে সম্ভব” বলে বিষ্মিত প্রমিলা তারপর প্রিয়াঙ্কার মুখের দিকে দেখে নেয় অমিয়।
“হুম,লাগতা হ্যা,বাঙালী বাবুকি ইহা সে যানে কি মান নেহি হ্য,ঠিক হ্যায়, আভি ইসি ওয়াক্ত,মুনিয়া ঘাড়ি দেখ,মেরে বোলনেকি বাদ রাজি হোনেকো এক মিনিট দের কারেগি তো এক দিন অর রাহেনে পাড়েগি ইহাপে,”বলে পাশের ডাকাতটাকে ইঙ্গিত করতেই রুপমের হাত থেকে কেড়ে নিয়ে ঘড়ি দেখতে শুরু করে লোকটা।
দেখ মঙ্গল..এটা..প্লিজ..
এক মিনিট..
এবার কথা বলে প্রমিলা অমিয়র দিকে ফিরে
“অমি,প্লিজ লিসিন টু মি,দিস ইস নট টাইম ফর আর্গুমেন্ট, উই আর শর্ট অফ কনট্রোসেপ্টিভ…
ইফ উ ডোন্ট ডু হোয়াট দে সে, উই, আই প্রিয়াঙ্কা অর্নি অল উইল গেট প্রেগন্যান্ট বাই দেম”
দো মিনিট…
“ড্যাডি,এবার কথা বলে প্রিয়াঙ্কা,প্লিইইজ,”জাস্ট ডু হোয়াট দে সে”
“ঠিক আছে,তবে মঙ্গল তোমাকে কথা দিতে হবে,আমাদের সবাইকে সুস্থ্য দেহে ছেড়ে দেবে তুমি,বলে মঙ্গলের দিকে তাকায় অমিয়।জবাবে বুকে একটা থাবা দেয় মঙ্গল
“মাঙ্গল নে একবার জাবান দিয়া,উস্কি হিরাফেরি কাভি নেহি কারেগি,আজ মেরে সামনে বিটিয়াকি চুৎ খেলদো,কাল তুম সাবকো মেরে আদমি রোডপে ছোড় আয়েগি।”
কথাটা শুনে স্ত্রীর দিকে তাকায় অমিয় প্রমিলা মৃদু মাথা হেলিয়ে অনুমোদোন দিতে ফিরে চায় প্রিয়াঙ্কার দিকে ,মুক্তি পাবার লোভেই কিনা অমিয় তাকাতেই টান দিয়ে বুকের কাঁচুলি তারপর অতি দ্রুততায় পরনের লেগিংসটা খুলে সম্পুর্ন উলঙ্গ হয়ে দাঁড়ায় প্রিয়াঙ্কা। অতি স্পষ্ট পরিষ্কার ইঙ্গিত নিজের ভেতরে একটা তিব্র কম্পন অনুভব করে অমিয়।
“লো বিটিয়ানে খোল দিয়া, বাঙালী বাবু আব আপভি আপকি কাপড়ে উতারিয়ে,”উৎফুল্ল গলায় মঙ্গল বলতেই আস্তে ধিরে নিজের ট্রাউজার কোমোর থেকে নামিতে দেয় অমিয়।সবার চোখ এখন উলঙ্গ নারী পুরুষ দুটোর দিকে।আশ্চর্য চোখে বাপের তলপেটের নিচে তাকিয়ে আছে প্রিয়াঙ্কা।
আশ্চর্যজনক ভাবে তার জন্মদাতার লিঙ্গটা পুর্ণ উত্থিত হয়ে তিরের মত খাঁড়া হয়ে আছে সামনের দিকে।মেদ ভুঁড়ি বেঢপ দেহের মাঝে যুবকের মত দৃড আর সবল লিঙ্গটা বেশ ভালো আকারের এবং বেশ ভালো মাপের মোটাসোটা।উত্তেজনায় মাথার টুপি সরে বেরিয়ে এসেছে গোলাপি চকচকে মুদো।সামনে দাঁড়ানো উলঙ্গ মেয়েকে দেখে অমিয়।উদগ্র যৌবন বলতে যা বোঝায় প্রিয়াঙ্কার দেহটা তাই।দেখতে তেমন সুন্দরী না হলেও শ্যামলা দিঘল দেহটা আগুন যেন।
একমাথা স্টেপ করা চুলের ঢাল পিঠে ছড়িয়ে আছে নিটোল কাঁধ ভরাট সুডৌল বাহু বিশাল গুম্বুজের মত গর্বোদ্ধত স্তন দুটো চুড়ায় রসালো খয়েরী বোঁটা নিয়ে মুখ উঁচিয়ে আছে মসৃণ মোলায়েম পেট গভীর নাভীর গর্তের কাছে কোমোরের খাঁজে এক প্রস্থ মেদের বাহার বাঙালী মেয়ের চিরচারিত রুপকে প্রকট করে তুললেও গুরু নিতম্ব আর ভারী মদালসা দিঘলকান্তি উরু উচ্চতার সাথে দারুন মানান সই।
নিজেকে সামলাতে পারে না অমিয় তার চোখদুটো অসহায় নির্লজ্জতায় আছড়ে পড়ে প্রিয়াঙ্কার উলঙ্গ দেহের মধ্যভাগে। হারিকেনের আলোয় চকচক করছে মোটাসোটা নির্লোম পালিশ উরুর লাবণ্যময় ত্বক উরু চেপে দাঁড়িয়েছে প্রিয়াঙ্কা বিশাল থাইএর মোহনায় তার লোমে ভরা ত্রিভুজ তলপেটের ঢালু মোহনার নিচে রহস্যময় এক অতল খাঁদ যেন,সেই খাদের দিকে চরম নিষিদ্ধ এলাকার দিকে পায়ে পায়ে এগিয়ে যেতে বাধ্য হয় অমিয়।ঘরের ভেতরে পিনপতন নীরবতা নিজের মেয়েকে নিয়ে আগে কখনো যৌনচিন্তা করেনি অমিয় সভ্য শিক্ষিত পরিবেশে সেটা সম্ভবও নয় কিন্তু এই বনের মধ্যে মেয়ের নগ্নতা ডাকাতগুলোর সাথে খোলামেলা উদ্দাম যৌনতা স্বাভাবিক ভাবেই একটা মনোবিকার তৈরি করেছে তার ভেতর।দিনেদিনে এই মনোবিকার রুপ নিয়েছে তিব্র কামনায়।আস্তে আস্তে কামনার জ্বালা সহ্য করতে না পেয়ে স্বমৈথুনে বাধ্য হয়েছে সে।প্রথম দিন মেয়েকে নিয়ে কল্পনায় ওকাজ করায় নিজেকে ধিক্কার দিলেও দিনদিন শিথিল হয়েছে বিবেকের বাধন।
আজ যখন প্রিয়াঙ্কা নগ্ন হয়ে দাঁড়িয়েছে সামনে তখন সব কিছু ছাপিয়ে একটা তিব্র লালসা আচ্ছন্ন করে তাকে।অপরদিকে প্রথমে মঙ্গলের কথায় চমকে গেলেও এই অসহনীয় অবস্থা থেকে মুক্তি পাবে এই ভরসায় নিজেকে নিয়ে অনেকটাই তৈরী প্রিয়াঙ্কা।গর্বিত দেহের কারনে যৌনতা একেবারেই স্বাভাবিক তার কাছে।কুড়িটা অসভ্য জংলি ডাকাতের উপর্যুপরি ধর্ষণ যৌনতার সব সীমাই ভেঙ্গে ফেলেছে তার ভেতরে।এ অসহ্য অবস্থায় নিজের বাপের সাথে নোংরা কাজটার বিনিময়ে যদি মুক্তি পাওয়া যায় এই আশায় নিজের দেহটা অমিয়র নগ্ন দেহের সাথে মিলিয়ে দেয় সে।দির্ঘাঙ্গী প্রিয়াঙ্কা উচ্চতায় প্রায় সমান সমান,মেয়ের পেলব উরুতে ঘসা খাচ্ছে লোমোশ উরু মধ্যঅঞ্চলের ভাভ ওঠা জায়গাটার উর্বর মেয়েলী লোমের ঝাঁট ভেজাভেজা উষ্ণ ওম উত্থিত লিঙ্গের সমান্তরালে লিঙ্গের নবটা কখনো ঐ জায়গায় কখনো ঘসা খায় সিল্কের মত নরম তলপেটে,ভেতরে অস্থির হয়ে ওঠে অমিয় এসময় তাকে উদ্ধার করতেই যেন কথা বলে ওঠে মঙ্গল
“বাঙালী বাবু,কাম চালানিহি পাড়েগি, দের কারনে সে কেয়া ফায়দা,চুচি পে হাত রাখিয়ে,দাবাইয়ে, চুমিয়ে,এ লাড়কি আপনে পিতাজিকি লাণ্ড পে হাত রাখ,বাঙালী বাবু আপভি..”
মনে মনে মঙ্গলকে ধন্যবাদ দেয় অমিয়
এ কদিনে সাবান শ্যাম্পুর বালাই নেই উগ্র একটা ঝাঁঝালো মদির গন্ধ প্রিয়াঙ্কার ত্বম্বি শরীরে,কাঁপা হাতে মেয়ের বিশাল বাতাবী লেবুর মত উদ্ধত স্তনে হাত বুলিয়ে প্রিয়াঙ্কার মুখের দিকে চায় অমিয়।স্পষ্ট চোখে তার দিকে চেয়ে আছে প্রিয়াঙ্কা, সেই চোখে স্পষ্ট পরিষ্কার অনুমোদনের ইঙ্গিত দিতেই পুরু রসালো ঠোঁট ফাঁক করে দেয় সে।চুম্বনের আহব্বান আলতো করে মেয়ের ঠোঁটে ঠোঁট রাখে অমিয়, তাকে চমকে দিয়ে কোমোল হাতে তার উত্থিত পুরুষাঙ্গ চেপে ধরে কচলে দেয় প্রিয়াঙ্কা। মুহূর্তেই হুড়মুড় করে ভেঙ্গে পড়ে সংস্কারের সব দেয়াল শক্ত হাতে মেয়ের যুবতী স্তন মর্দন করে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে কামার্ত বুভুক্ষু চুম্বনে নিজেকে লিপ্ত করে অমিয়।দুটো দেহ মিশে যায় চুমুখেতে খেতে পাশের খাটিয়ায় গড়িয়ে পড়ে এক সময় উরু দুদিকে প্রসারিত করে উরুর ভাঁজে অমিয়কে গ্রহন করে প্রিয়াঙ্কা। ভাঁজ করা উরুর ফাঁকে হঠযোগী হয়ে বসে মেয়ের তলপেটের নিচের গোপোন ঐশ্বর্য দেখে অমিয় পুরুষ্টু বড়সড় যোনী পুরু ঠোঁট দুটো লতানো লোমে পরিপুর্ন।
যুবতী মেয়ে কখনো ওখানে ক্ষুর লাগায় নি বলে মনে হয় তার। কাঁপা হাতে জিনিষটা স্পর্শ করে অমিয় পুরু ঠোঁট দুটো দু আঙুলের চাপে ফাঁক করে গোলাপি গোপোন পথ দেখে লোভের আগুনে চোখ দুটো চকচক করে ওঠে তার।একপাশে অর্নি আর প্রমিলা রুপম একা মাঝামাঝি অন্যপাশে দুজন চ্যালাকে নিয়ে বাপ মেয়ের লীলা দেখছিলো মঙ্গল অমিয়কে মেয়ের যোনী ঘাটতে দেখেই
“ক্যায়া বাঙালী বাবু বিটিয়াকি ইৎনি বাড়িয়া চুৎ,মারনে কে প্যাহলে চাটোগি নেহি,দো দো মু ডাল দো” বলে তাড়া দেয় অমিয়কে।এতক্ষন যেন এর অপেক্ষাতেই ছিলো অমিয়,মঙ্গল বলার সাথে সাথে মুখটা নামিয়ে আনে প্রিয়াঙ্কার উরুর ভাঁজে তলপেটে।ভেলভেটের মত কোমোল মসৃণ ত্বক উষ্ণ উত্তপ্ত যেন জ্বর এসেছে গায়ে।
উরুসন্ধির নরম উপত্যাকায় মুখ নামাতেই ভরাট নরম উরু দুটো চেপে এনে অমিয়র গালে চাপ দিয়ে ইঙ্গিত দেয় প্রিয়াঙ্কা।যেন বাপ মেয়ের নিষিদ্ধ সম্পর্কের বেড়াজাল অতিক্রম করে মুখমেহনের চূড়ান্ত অশ্লীল ইশারা দেয় বাপকে।মেয়ের তলপেটে চুমু খায় অমিয় চুমু খায় নরম উরুর পেলব ভেতরের দেয়ালে, প্রসাধন হীন তিব্র মেয়েলী গন্ধ,ত্বম্বি প্রিয়াঙ্কার কুঁচকির ঘামের পেচ্ছাপ মিশ্রিত কামরসের ফিমেল ডিসচার্জের সোঁদা সোঁদা উগ্র তুলশীর মত ঝাঁঝালো। যোনীর লোমোশ পুরু কোয়া ঘেঁসা উরুর কিনারায় জিভ ছোঁয়ায় অমিয় নাঁক এগিয়ে গন্ধ নেয় ভেজা ফাটলের,উসখুস করে প্রিয়াঙ্কা, ডাকাতরা তাকে চেটেছে তার নারীত্বে উর্বর ফুলো ত্রিকোণে নিজেদের বিভিন্ন মাপের লাঙল প্রবিষ্ট করার আগে ভেজা কামুক জিভে রিতিমত ভিজিয়ে দিয়েছে,সেই লোহোন চোষনে আদর শৃঙ্গারের কোনো বালাই ছিলো না,ছিলো শুধু উন্মাদনা ছিলো পাশবিক উত্তেজনা,তাই আজ বাপির জিভটা তার নারীত্ব স্পর্শ করতে প্রথমবার আদর আর কামনা মিশ্রিত শৃঙ্গারের স্পর্শ পেয়ে মাখনের মত গলতে শুরু করে তার যুবতী শরীর।
জিভ দিয়ে যোনীর পুরু লোমেভরা ঠোঁট দুটো চাঁটে অমিয় পনেরো দিনে গরম ঘাম কুড়ীটা ডাকাতের অফুরন্ত বির্যধারার সাথে প্রিয়াঙ্কার কামরস লোমের ঝাটে স্খলিত হয়েছে।স্নানের সময় নিজের লোমেভরা কড়িটা যদিও বেশ ভালোভাবে কচলে ধুয়েছে প্রিয়াঙ্কা তবুও সাবানের অভাবে একটা অশুচিতা রয়েই গেছে দেহের গোপোনতম জায়গাটায়,মেয়ের উপাদেয় যোনী লোহোনের সময় সেই গন্ধটা বেশ একটা কটুগন্ধি কামোদ্দীপক গন্ধ হিসাবে ঝাপটা মারে অমিয়র নাসারন্ধ্রে।ঘরের ভেতর তিব্র হয়ে ওঠে উত্তাপ,বাপ মেয়ের নিষিদ্ধ সঙ্গম লীলা,প্রমিলা বিব্রত বিরক্ত,উত্তেজিত।
বড়বড় চোখে দিদির সাথে বাবার দেখছে অর্নি,দিদির তলপেটে মুখ ডুবিয়ে দিদির ওটা চুষছে বাবা,উরুর খাঁজে শিরশির করে ভিজে উঠছে তার।উত্তেজিত রুপম,দিদি প্রিয়াঙ্কার লাস্যময়ী দেহের দিকে লালসা ভরা চোখে চেয়ে আছে সে।যদিও সরাসরি দেখতে পারছে না তবুও বাবার চোষনের চুকচুক শব্দে দিদির দামী মধুকুণ্ড থেকে বাবা রস চুষে নিচ্ছে ভেবে একটা অজানা হিংসায় বুকটা জ্বলে যাচ্ছে তার।ওদিকে নির্লজ্জতার চুড়ান্ত করেছে মঙ্গল আর তার দুই চ্যালা,প্যান্ট কোমোর থেকে নামিয়ে নিজেদের খাড়া মুশল গুলো মুঠোবদ্ধ করে নাড়াচাড়া করতে শুরু করেছে তিনজনই।
এসময় উঠে বসে অমিয় প্রিয়াঙ্কার দুহাঁটু দুহাতে চেপে বুকের দিকে ঠেলে নিজের খাড়া যন্ত্রটা মেয়ের যোনীর ফাটলে লাগানোর জন্য সংযোগ দিতেই মুখ নিচু করে নিজের অঙ্গের ফাটলে ঘসা খেতে থাকা লিঙ্গটা দেখে অমিয়কে বিষ্মিত আর চমকে দিয়ে তলপেটে হাত নামিয়ে লিঙ্গের নবটা যোনীর গর্তে সেট করে দেয় প্রিয়াঙ্কা। এর পরে আর দ্বিধার কিছু থাকতে পারে না, দির্ঘ একটা সবল চাপ মেয়ের যুবতী ভেজা গর্তে নিজের গর্জিত পৌরষ প্রবিষ্ট করায় অমিয়,পরক্ষনে অসম্ভব ঘটনাটা ঘটিয়ে ফেলার প্রবল আবেগে উত্তেজিত অবস্থায় প্রিয়াঙ্কার বিশাল স্তনের উদ্ধত পাহাড়ে নিজের লোমোশ বুক চাপিয়ে মুখটা আড়াল করতে চায় প্রিয়াঙ্কার মুখের আড়ালে।মায়ের মতই হিসাবি প্রিয়াঙ্কা এতগুলো ডাকাতের ভয়ঙ্কর ধর্ষণ এই নরক থেকে কোনোদিন মুক্তি পাবে ভাবেনি সে তাই আসন্ন মুক্তির আভাস দিয়ে মঙ্গল যখন বাপ মেয়ের নোংরা খেলার প্রস্তাব দিয়েছিলো তখন অমিয় যাতে পিছিয়ে না যায় তাই কেউ কিছু বলার আগেই দ্রুত নেংটো হয়ে দাঁড়িয়েছিলো বাপের সামনে,শুধু তাই না বিকৃত রুচির অসভ্য ডাকাত মঙ্গল খেলা পছন্দসই না হলে তাদের মুক্তি যদি সেই অজুহাতে পিছিয়ে দেয় সেই ভয়ে অমিয়কে কামমুখি করতে দু পায়ে বাপের নগ্ন কোমোর জড়িয়ে দুহাতে পিঠ জড়িয়ে ভারী নিতম্ব উর্ধমুখে তুলে দিয়ে বাপের কানে
বাপি শুরু কর,দেরী করনা ফিসফিস করে সে।মেয়ের আগুনের মত গরম যুবতী যোনীতে ঢোকানোর পর নিজের মধ্যে একটা দ্বিধা অনুভব করছিলো অমিয় প্রিয়াঙ্কার আহব্বানে নিজের ভেতরে একটা বিদ্যুৎ প্রবাহ অনুভব করে
আমাকে ক্ষমা কর মামনিইইই..বলে প্রবল বেগে কোমোর ওঠানামা শুরু করে সে।সারা ঘরে কামার্ত কজনের ভারী নিঃশ্বাস সেই সাথে ভেজা যোনীতে লিঙ্গের গমনাগমনের পক পক একটা অশ্লীল শব্দ।
“তুমি কিছু ভেবনা বাপি”বাপের কানে কাঁপা গলায় ফিসফিস করে প্রিয়াঙ্কা “আমি তো নষ্ট হয়েই গেছি,তুমি তো আর ইচ্ছা করে করছ না,আর তাছাড়া তুমি আর আমি না,জীবন বাঁচাতে মামনি আর রুপমও করেছে এসব।”সব জানে তবু না জানার ভান করে বিষ্মিত হয় অমিয়
তাই নাকি,কি বলছ তুমি
হু,ফিসফিস করে প্রিয়াঙ্কা, “কাল ওরা দুজন লেকের ধারে গেল না, তখন
“আই সিইই,”বিষ্মিত হয়েছে এমন ভাবে জবাব দিয়ে মনেমনে ভাবে অমিয়, দুর্ঘটনা যা ঘটার তা ঘটেই গেছে,প্রিয়াঙ্কার মত ডাবকা একটা মেয়ে,হোক না নিজের মেয়ে,এমন গরম যৌবন এ বয়ষে ভোগ করতে পারবে কখনো ভাবে নি সে,এ অবস্থায় মেয়ের মনে যখন কোনো অপরাধবোধ নেই তখন যতটা সম্ভব আজ রাতের এই দুর্লভ সুযোগের সদ্ব্যবহার করাই উচিৎ হবে বলেই মনে হয় তার।
এদিকে যখন বাপ মেয়ের খেলা চলছে ওদিকে তখন সবার উত্তপ্ত নিঃশ্বাস ঘন হয়ে উঠেছে ঠোঁট কামড়ে অন্যদিকে চেয়ে থাকলেও মাঝেমাঝেই আড়চোখে দিদির সাথে বাপের লীলা দেখছে অর্নি।চুপচাপ নির্লিপ্ত থাকলেও চোখ দুটো কি এক তৃষ্ণায় চকচক করছে প্রমিলার। ভয়ঙ্কর উসখুস করছে রুপম তার দৃষ্টি একবার বাপ মেয়ে একবার প্রমিলার শায়া পরা অর্ধউলঙ্গ দেহটা ছুঁয়ে ছুঁয়ে যাচ্ছে। প্যান্ট খুলে লিঙ্গ নাড়ছে মঙ্গল ডাকাত দুজনের একজন হস্তমৈথুন করে বির্য বের করে ফেলেছে একবার,অন্যজন লিঙ্গ বের করে লোভী চোখে চেয়ে আছে অর্নির দিকে।পৃথিবীর সবকিছু ভুলে একমনে কোমোর নাড়াচ্ছে অমিয়,নিষিদ্ধ সম্পর্কের কারনে প্রচণ্ড আরাম হচ্ছে তার প্রিয়াঙ্কার নরম দেহটা সিল্কের মত মোলায়েম উষ্ণ কম্বলের মত উত্তপ্ত নিজেকে আগে থেকেই তৈরি করেছে অমিয় সুযোগ যখন পাওয়া গেছে তখন সহজে মাল বের করবেনা সে বরং মেয়ের কাছে প্রমান করবে এবয়ষের প্রবল পৌরষ তার।বাপের সাথে মিলনে পুর্ন অংশগ্রহণ যাকে বলে তাই করছে প্রিয়াঙ্কা,মাঝেমাঝেই তার ভরাট নিতম্ব তুলে তুলে দিয়ে ,সুবিধা মত উরু সংকোচন প্রসারন করে দ্রুত গমন ননির্গমন কে প্রক্ষালিত করছে বারবার।
মামনি কষ্ট হচ্ছে না তো,মেয়ের কানে ফিসফিস করে অমিয়,
“না বাপি,তুমি ভেবোনা,কোনো কষ্ট হচ্ছেনা আমার,বলে বাপের পিঠে হাত বুলিয়ে দেয় প্রিয়াঙ্কা। আশেপাশে তার পুরো পরিবার মঙ্গল সিং আর দুই চ্যালা কিন্তু সব কিছুই অগ্রাহ্য করে অমিয়,যে যা ভাবে ভাবুক যা হবার হোক, মেয়ের মুখের দিকে তাকিয়ে নিজের ভেতর একটা আগ্নেয়গিরির উদগীরন অনুভব করে সে।জ্বলজ্বলে উজ্জ্বল চোখ অর্ধনিমীলিত দু টুকরো অঙ্গারের মত জ্বলছে প্রিয়াঙ্কার রসালো ঠোঁট কাতর এক তৃষ্ণায় ফাঁক হয়ে দেখা যাচ্ছে মুক্তর মত দাঁত নিষ্ঠুর এক জোড়া কামুক ঠোঁট নেমে আসে ঘন চুম্বনে মিলিত হয়।
ওদিকে হঠাৎ হুড়োহুড়ি পড়ে উলঙ্গ দুই ডাকাত হামলে পড়ে অর্নির উপর, মৃদু ধস্তাধস্তি
মামনি..ইস..না..ছেড়ে দাওওঅঅ..পরক্ষনে পাতলা ফ্রক খুলে পড়ে একজন স্তন টিপে ধরে অন্যজন মুখ ডোবায় তলপেটের নিচে।বাপের সাথে দিদির লীলা দেখে যোনী ভিজে একাকার অর্নির দুটো ডাকাত অনাঘ্রাতা কিশোরীর সেই মধুরস চোষে চুকচুক করে।দশ মিনিট নিজের দেহের নিচে মেয়ের তিব্র রাগমোচোনের কম্পন টের পায় অমিয়,দুবাহুতে তার গলা জড়িয়ে আছে প্রিয়াঙ্কা মেয়ের ঘামেভেজা সুচুল বগলের গন্ধ জায়গাটা খুলেমেলে দেখার জন্য আকুলি বিকুলি করে মন।ঠিক এসময় তার মনের কথা টের পেয়েই যেন একপ্রকার তাদের পাহারা দেয়া প্রমিলাকে
“মামিজি ইহা আইয়ে “বলে ডেকে নেয় মঙ্গল,আড়চোখে রুপমকে দেখে অমিয়, ওপাশে অর্নিকে হামা দিয়ে ফেলে পেছন থেকে কচি যোনীতে লিঙ্গ ঢুকিয়ে লাগাতে শুরু করেছে দুই ডাকাতের একজন,তার সামনে এই প্রথমবার পরীর মত সুন্দরী ছোটবোনের নগ্ন দেহ কচি সোনালী লোমে ভরা যোনী কোমোল পাছা স্তন তাদের দুজন কে বাদ দিয়ে সব মনযোগ এখন ওদিকে নিবদ্ধ ছেলেটার।
এদিকে দেখতে দেখতে শায়া পরা প্রমিলাকে নগ্ন করে মঙ্গল গোলগাল দেহটা টেনে কোলে বসিয়ে যোনীতে লিঙ্গের সংযোগ ঘটায়।নারী পুরুষের মিলনের একান্ত মুহূর্ত চরম উত্তেজক ক্ষনে এদিক থেকে মনসংযোগ বিচ্ছিন্ন হয় প্রমিলা মঙ্গল দুজনারই।এই সুযোগে মেয়ের বুক থেকে উঠে বাহু দুটো ঠেলে প্রিয়াঙ্কার বগল উন্মুক্ত করে অমিয়।গুম্বুজের মত বিশাল স্তনের ঢাল ভরাট বাহুর তলে লতানো কালো চুল ঘামে ভিজে চকচক করছে লতানো চুলের ঝাঁট নিজের ভেতর একটা তোলপাড় এতক্ষণ ধরে রাখা বির্য উথলে ওঠে,মুখটা নিমিষেই প্রিয়াঙ্কার ডান বগলে নামিয়ে আনে অমিয় মুখ ঘসে বগল চাটতেই ঘটে বিষ্ফোরন,ভলকে ভলকে গাদের মত বির্য লিঙ্গের ফুটো দিয়ে নির্গত হয়
আআআআআ..তৃপ্তি র একটা কাতর ধ্বনি করে বাপের নিষিদ্ধ রস যোনীতে টেনে নেয় প্রিয়াঙ্কা।
অনুরাধার গুদে মাল ঢেলে ডাকাতটা তাকে ছেড়ে দিয়ে হাফাতে থাকে আর অনুরাধা চোখ বড় বড় করে বাবা আর দিদির কামকেলি দেখছিল পারিপার্শ্বিক থেকে আত্মবিস্মৃত ,অন্যমনস্ক হয়ে। দ্বিতীয় ডাকাত এগিয়ে যায় তার দিকে নিঃশব্দে। হঠাত ঘাড়ে ডাকাতের থাবা এসে পড়ায় আতংকে চিৎকার করে ওঠে সে। কাছেই বসেছিল রূপম ৬ মিনিটের ছোট যমজ বোনের আর্ত চিৎকারে তার হুশ ফেরে।
গতকাল ছাড় পাঁচ ঘণ্টা মায়ের নরম শরীরের গভীরে অবগাহন করে নারী শরীরের প্রতি একটা ভালবাসার জন্ম নিয়েছে মনের মধ্যে,পুরুষাকার জেগেছে। এখন বোনকে এই পশুগুলোর হাত থেকে রক্ষা করার একটা অদম্য প্রয়াসে এবং বোনের প্রতি মায়ায় তার বুকটা মুচড়ে ওঠে ,যা হয় হোক ভেবে সে স্প্রিঙের মত লাফ দিয়ে ডাকাতটাকে ঠেলে ফেলে দেয় ।
ডাকাতটা এই অতর্কিত আক্রমণের জন্য প্রস্তুত ছিল না সে কাটা কলাগাছের মত পড়ে গেল। সঙ্গীর দুরবস্তা দেখে সদ্য চোদা শেষ করা ডাকাতটা উঠে পড়ে ,এগিয়ে যায় রূপম আর অনুরাধার দিকে । রূপম দু হাত প্রসারিত করে বোনকে আড়াল করে চিৎকার করে বলে “ আর ভয় দেখিয়ে লাভ নেই, আমায় না মেরে কেউ আমার বোনের গায়ে হাত দিতে পারবে না”
এদিকে মঙ্গল ততক্ষণে প্রমীলার গুদে এক দফা বীর্য চালান করার পর সবে সামলে উঠেছে আর প্রমীলাও বার দুয়েক জল খসিয়ে তখন সবে একটু ধাতস্ত হয়েছে । ছেলের চীৎকার, আস্ফালন কানে যেতেই সে ঘুরে সে দিকে তাকিয়ে পরিস্থিতি উপলব্ধি করে। একটা ভয়ের শিরশিরানি বয়ে যায় মেরুদণ্ড দিয়ে যদি ছেলেটাকে মেরে ফ্যালে ওরা! মঙ্গল সিং কে অনুরোধ করে “ প্লীজ তোমার চ্যালাদের থামাও” ইতিমধ্যে এগিয়ে আসা ডাকাতটার সঙ্গে রূপম যখন লড়ে যাচ্ছিল তখন পড়ে যাওয়া ডাকাতটা একটা বড়সড় পাথর কুড়িয়ে নিয়ে অনুরাধাকে লক্ষ্য করে ছুঁড়ে মারে , চকিতে সেটা রূপমের নজরে পড়ে যায় এবং পাথরটা বোনকে আঘাত করার আগেই সে বোনকে জড়িয়ে নিয়ে ড্রাইভ দিয়ে শুয়ে পড়ে , গড়িয়ে বোনের উপর উপুড় হয়ে ওকে আড়াল করে । ফলে পাথরটা লক্ষ্যভ্রষ্ট হয়।
ঠিক সেই মুহুর্তে মঙ্গল সিঙয়ের গমগমে গোলা শোনা যায় “ রুক যাও! কৌন তুম লোগোকো জান লেনে বালা হামলা করনে কোঁ বোলা! পাথর কি বার লাগনে সে ছুটকি কি মাথা চুরচুর হয় যাতা। গণেশ সব সে জ্যাদা ছুটকি কো তুম হি তো চোদা, ফির উনকি জান লেনে কে লিয়ে কিউ? হম লোগ ডাকু লুঠেরা জরুর হু লেকিন খুনি নেহি। আভিসে ইন লোগকো কোই ডিস্টার্ব নেহি করোগি, সব ভাগও হিয়াসে।
সর্দারের ধমক খেয়ে ডাকাত গুলো মাথা নিচু করে চলে যায়। প্রমীলা ধন্যবাদ জানায় মঙ্গল কে। এদিকে রূপম তখনো বোনের বুকের উপর উপুড় হয়ে শুয়ে বোনকে আগলে রেখেছিল, এখন বিপদ কেটে গেছে দেখে বোনকে জিজ্ঞাসা করল “ বোন তোর চোট লাগেনি তো?”
৬ মিনিটের বড় দাদার বুকের নিচে শুয়ে অনুরাধার মনে তখন ঝড় বইছিল। তার দাদা তাকে প্রাণ দিয়ে ভালবাসে এই সত্যটা পরিষ্কার হয়ে যেতে সে উদ্বেল হয়ে ওঠে, তবু দাদার পেছনে লাগার সুযোগটা হাতছাড়া করে না মস্করা করে বলে “ লেগেছে তো!” রূপম তাড়াতাড়ি কোমর থেকে দেহটা উঁচু করে জিজ্ঞাসা করে কোথায়? । অনুরাধার তখন সব লজ্জা দ্বিধা কেটে গেছে ভালবাসার আবেগে উথলে উঠে যমজ সহদরের একটা হাত টেনে নিয়ে নিজের নগ্ন কোমল মাইদুটোর একটার উপর রেখে বলে এইখানে। রুপমের শরীরে বোনের স্তনের পরশে বিদ্যুৎ প্রবাহ খেলে যায়। দু কুনুইয়ের উপর দেহের ভর রেখে দুহাতের মুঠোয় বোনের দুটো মধুভান্ড ধরে পাঞ্চ করতে করতে বোনকে অজস্র চুমু খেতে থাকে। বহুবার ধর্ষিতা অনুরাধা সত্যিকারের স্নেহের ও প্রেমের পরশে উদ্বেল হয়ে দাদার গলা জড়িয়ে চুম্বনের প্রতিদানে চুম্বন দিতে থাকে ,কখনও ঠোটে ঠোঁট লাগিয়ে নিশ্চুপ হয়ে থাকে দুজনে। চোখে চোখে তখন প্রেম ব্যাক্ত হয়। এই কদিনের কুৎসিত পৃথিবীটা তখন সুন্দর মনে হয় , সুন্দরতর। আবেগের বশে দুজনেই নিজেদের অবস্থান ভুলে গেছিল ঘোর কাটে তাদের মায়ের কণ্ঠস্বরে এবং স্নেহস্পর্শে। “ রূপম বাবা বোনকে নিয়ে কালকের নদীর ধারে ওই জায়গাটায় চল, ওখানটা বালির নরম মাটী বিছানার মত ।
মায়ের ইঙ্গিতে রূপম লজ্জা পায়,ধড়মড় করে উঠে বসে। তারপর ভাই বোন দুজনেই লজ্জায় দাঁড়িয়ে পড়ে।
মঙ্গল সিং “ যাও মায়ী পুরা ফ্যামিলি লেকে কালকা জগহ পে চলা যাও,দোপহর খানা ম্যায় পৌছা দুঙ্গা” বলে নিজের ডেরার পানে পা বাড়ায়। রুপম বোনকে পাঁজাকোলা করে তুলে নেয়,প্রমীলা বলে তোরা এগো আমি তোর বাবা আর দিদিকে পথ দেখিয়ে নিয়ে আসছি। গতকালের চেনা পথে রূপম এগিয়ে যায় বোনকে নিয়ে।
প্রমীলা এগিয়ে যায় তার স্বামী আর বড় মেয়ের দিকে ,স্বামীকে নির্দেশ দেয় মেয়েকে নিয়ে ছেলের পেছন পেছন এগোতে । অমিয়বাবু বাধ্য স্বামীর মত বড় মেয়েকে কোলে ঝুলিয়ে নিয়ে এগিয়ে যায় গতকালের মা ছেলের বালির বাসরশয্যার জায়গার রাস্তায় অবশ্যই ছেলেকে অনুসরণ করে। প্রমীলা প্রত্যেকের ছিন্ন পোশাক একত্রিত করে নিয়ে সবার পেছনে এগিয়ে চলে।
পৌঁছে দেখে রূপম বোনকে চিত করে বালির নরম মাটিতে শুইয়ে নিজে হাঁটু গেড়ে বসেছে বোনের ফাঁক করা দুই উরুর মাঝখানে, এবার তার উত্থিত লিঙ্গ সহোদরার যোনি ভেদ করবে। এতদিন ধর্ষিত হতে হতে ভালবাসার সঙ্গমের জন্য অনুরাধা উদ্বেল হয়ে যথা সম্ভব ফাঁক করে মেলে ধরে তার কিশোরী গুদ , কাঁপা কাঁপা হাতে সহোদরের বাঁড়া একহাতে ধরে ঠেকিয়ে দেয় যোনিমুখে। বিদ্ধ হয় সে। দুটি দেহ যূথবদ্ধ হয়ে আকুল কিন্তু ছন্দোময় বিক্ষেপে রতিস্খলন করে।
এদিকে প্রিয়াঙ্কা ঈষদ পেছনে বেঁকে দাঁড়ান বাবার গলা দু হাত দিয়ে জড়িয়ে আর পা দিয়ে বাবার কোমর জড়িয়ে ধরে কোলের কাছে নিজেকে বাবার বাঁড়ার সোজাসুজি ঝুলিয়ে রাখে। অমিয়বাবু আদরের মেয়ের লদকা পাছাখানা দু হাতে ধরে মেয়ের দেহের ভারটা ধরে রাখে,তারপর মেয়েকে নিজের বাঁড়ার উপর আলতো করে স্থাপন করেন। প্রিয়াঙ্কা ও নারীসুলভ দক্ষতায় নড়েচড়ে বাবার বাঁড়ার উপর নিজের গুদের ফুটোটা রাখে। বাবার হাতের টানে আর নিজের দেহের ভারে তার ডাঁসা গুদের ঠোঁট চিরে বাবার আখাম্বা বাঁড়াটা ঢুকে যায় খানিকটা। ইসস করে শীৎকার করে ওঠে সে ,আবারো নড়েচড়ে বসে ,মাইদুটো ঘষে যায় বাবার লোমশ বুকে। মেয়ের যোনিপথের সদ্য চেনা রাস্তায় অমিয়বাবুর বাঁড়া কোন ভুল করে না মুন্ডীটা এগিয়ে যায় মেয়ের জরায়ুমুখে। বাবা মেয়ের বাল পরস্পর মিশে যায়। অময়বাবু মেয়ের পাছা খানিক চটকে হাতের সুখ করে নিয়ে তারপর সেটা ছেড়ে মেয়ের পীঠ বেষ্টন করে বুকে জড়িয়ে ধরে একটু ঝুঁকে মেয়ের স্ফুরিত অধরে চুম্বন করেন “ শয়তান গুলো তোকে খুব ব্যাথা দিয়েছে না রে? মামনি” ।
“হ্যাঁ বাপি, মা কিভাবে ওদের হ্যান্ডেল করতে হবে শিখিয়ে না দিলে আমি হয়ত মরেই যেতাম” প্রিয়াঙ্কা বলে।
“এখন আর কোন কষ্ট হচ্ছে না তো?”
“ না বাপি ! খুব ভাল লাগছে, কিন্তু এভাবে ঝুলে ঝুলে ঠিক হচ্ছে না আমাকে শুইয়ে ফেলে আদর কর না বাপী “ আদুরে গলায় প্রিয়াঙ্কা বায়না করে। আমিয়বাবু মেয়ের বায়না শুনে এদিক ওদিক তাকান চোখে পড়ে যায় একটু দূরে একটা বেশ বড়সড় চওড়া মসৃণ পাথর আরাম কেদারার মত হেলান । মেয়েকে বাঁড়ায় গাঁথা অবস্থায় ঝুলিয়ে নিয়ে চলেন পাথরটার দিকে। বাবার এলোমেলো পদক্ষেপে বাঁড়াটা প্রিয়াঙ্কার গুদের গভীরে দেওয়ালে খোঁচা দিতে থাকে। অসহ্য সুখের শিরশিরানি ছড়িয়ে পড়ে গুদ থেকে মাই পর্যন্ত। বাপির গলা জড়িয়ে ধরে মাইদুটো ঘষতে থাকে সে জন্মদাতা বাবার বুকে। অভীষ্ট স্থানে পৌঁছে মেয়েকে আলতো করে পাথরটার উপর শোয়ান।
প্রমীলাদেবি তার স্বামীর স্থান নির্বাচন দেখে মনে মনে হেসে ফেলেন ,কাল কতবার যে তিনি আর রূপম ওই স্থানে মিলিত হয়েছেন। কিন্তু মেয়ের শরীর তো আর তার মত অত চর্বি ভরা নয়,শক্ত পাথরের জমিতে আঘাত পেতে পারে বাপের ঠাপের ধাক্কায়! তাই ছেঁড়া জামাকাপড়ের বান্ডিলটা নিয়ে বড় মেয়ের দিকে এগিয়ে যান ,সেখানে গিয়ে মেয়ের মাথাটা তুলে ধরে নিজের শায়াটা ভাঁজ করে গুজে দেন আর কোমরের নিচে বাকি জামাকাপড় গুলো। মেয়ের পাদুটো বাবার কোমর থেকে খুলে ভাঁজ করে পায়ের পাতা দুটো পাথরটার উপর রেখে বলেন “ উরু দুটো যতটা পারিস ছড়িয়ে রাখ” ।
ব্যাস শুরু হয়ে যায় বাপ মেয়ের রতি বিক্ষেপ। “ বাপি ই উঁ উম মাই দুটো জোরে জোরে টেপ না নাআআ ! উম্ম অ্যাঁ অ্যাঁ আঃ
পচ পচ হ্যা
ইঃ ন্যা অ্যাঁ আঃ র পারছই না
“ মারে হ্যাঃ হ্যাঃ তোঃ র কচি গুদের কামড় আর সইতে পাঃ র ছিঃ না ,মাঃ আঃ ল বেরিয়ে যাবে মনে হচ্ছে”
“ আসুক থেমঃ নাঃ বাঃ বাঃ আঃ আঃ জোরে জোরে থাপিয়ে যাও”
আর সেখানে দাঁড়ান না প্রমীলাদেবি এগিয়ে যান ছেলে আর ছোট মেয়ের দিকে যারা তখন সবে এক রাঊন্দ শেষ করে জটকা পটকি করে পড়ে আছে। ছেলের কাছে পৌঁছে ওদের যূথবদ্ধ দেহদুটোর পাশে যার হাতপায়ে হামাগুড়ি দিয়ে বসেন।
গত কয়েকদিনে ডাকাতরা বেশ কয়েকবার তাকে এই পশু ভঙ্গীতে বসিয়ে রমণ করেছিই ভঙ্গীতে বাঁড়ার যাতায়াত খুব সাবলীল হয় এবং প্রতিবার বাঁড়ার মুন্ডির খাঁজটার কোঁটের উপর ঘর্ষনে ও প্রচাপনে গুদের রস নিংড়ে বেরিয়ে আসে। তবে পাছার উপর পুরুষের উরুর চোট লাগার ফলে বিচ্ছিরি থপ থপ আওয়াজ হয়, লোকালয়ে এই শব্দে লোকের দৃষ্টি তীর্যক হতে পারে কিন্তু এখানে শব্দ যতই হোক পাহাড়ের খাঁজে খাঁজে সব অনুরণিত হতে হতে মিলিয়ে যাবে । পাখি পক্ষ ছাড়া আর আছেটাই বা কে!
যাই হোক কুকুর ভঙ্গীতে বসে ছেলেকে ডাকেন প্রমীলা দেবী । বোনের বুক থেকে ঘাড় তুলে মাকে দেখে ,সে ভাবে বহুবার মাকে ডাকাতরা এই ভঙ্গীতে বসিয়ে চুদেছে, অথচ গতকাল অনেকবার মাকে চুদলেও এই পোজটার কথা কেন তার মাথায় এল না ,খুব মিস করেছি ভেবে সে তাড়াহুড়ো করে বোনের বুকের উপর থেকে উঠে মায়ের পেছনে এসে দাঁড়ায়। ওদিকে অমিয়বাবু মেয়ের গুদে মাল চালান করে একটু নিস্তেজ হয়ে ছিলেন বউ ছেলের নাম ধরে ডাকতে সচকিত চোখ তুলে সে দিকে তাকাতে বউকে হামাগুড়ি দিয়ে পাছা উঁচু করে বসতে দেখে চোখের সামনে মা ছেলের চোদাচুদি হতে চলেছে বুঝে যান। এবং তার বিস্ফোরিত দৃষ্টির সামনেই রুপম মায়ের পাছার ফাঁকে তার খাঁড়া বাঁড়াটা গুজে দেয়।
কিন্তু চোখে না দেখে মেয়েছেলের গুদে বাঁড়া ঢোকান বোধহয় কোন পুরুষমানুষের পক্ষেই সম্ভব নয়। এক্ষেত্রেও হল না । কিন্তু প্রমীলা দেবীর কাছে এটা জল ভাত খাবার মত স্বাভাবিক। নিজের পেটের নিচে দিয়ে হাত বাড়িয়ে ছেলের দণ্ডটার অগ্রভাগ গুদের ফুটোটার ঠিক মুখে লাগিয়ে ঘাড় পেছন দিকে ঘুরিয়ে ছেলেকে আদেশ করেন “ ঠেলা দেঃ “ । প্যাচ করে একটা শব্দ তারপর খানিক বিরতির পর এক ঘেয়ে পচাক পচাক,ফসস উম্ম আঃ হাঃ উঁ উঁ উঁ উঁ উঁ থপ থপ অ্যাঁ থপ তাড়াতাড়ি কর আঃ র পা আঃ আর ছিঃ ই ই না আ আ হাঁটুতে লাগছে তাড়াতাড়ি ঢাল ,ফাটিয়ে ফ্যাল মায়ের গুউ উঁ দ তারপর আরও কিছুক্ষণ অর্থ বোধক বা অর্থবীহীন অনেক শব্দ ,বাক্য পর্যায়ক্রমে উচ্চারিত বা নিঃসৃত হতে থাকল । অমিয়বাবু হাঁ করে ছেলে আর বউয়ের কাণ্ডকারখানা দেখছিলেন।
“ এই মায়ী তুম লোগ কা খানা “ দোফর দেড় বাজ চুকা ,খা লো “ বলে মঙ্গল সিং এক চ্যালার হাতে দুটো ডেকচি নিয়ে এসে হাজির হল। ওরা পাঁচজনই উলঙ্গ অবস্থাতেই এগিয়ে এল খাবারের দিকে। মঙ্গল বলল “ খানা খাকে সাম ঢলনে সে পহলে ডেরাপে চলা আনা , কিউ কি পাহাড়ি কা উপর সে জংলি জানোয়ার পানি পিনে কে লিয়ে এধারই আতা হ্যাঁয়। দুজনে চলে গেলে রূপম দিদি প্রিয়াঙ্কাকে কোলে বসাল ,অমিয়বাবু ছোট মেয়েকে কোলে বসালেন। প্রমীলা দেবী মঙ্গলের আনা ভাত আর বন মোরগের মাংসের ঝোল মেখে পর্যায়ক্রমে চারজনকে খাইয়ে নিজেও খেতে থাকলেন।
রুপম দিদির মাই টিপতে টিপতে মায়ের হাত থেকে খাবারের গ্রাস নিতে থাকল। অমিয়বাবু এক কদম এগিয়ে ছোট মেয়ের গুদে বাঁড়া গেঁথে দিলেন আর মেয়ের মাখন কোমল পাছার উত্তাপ নিতে নিতে বৌয়ের হাত থেকে খাবার খেতে থাকলেন । আর মেয়ে দুটো তাদের দুমুখে খাবার খেতে থাকল। খাওয়া শেষ হলে অনুরাধা দিদির জায়গায় শুল মানে সেই পাথরটার উপর । এবার তাকে গাইড করল প্রিয়াঙ্কা ,ছোট বোনের গুদের মুখে বাবার বাঁড়াটা লাগিয়ে দিয়ে বাবাকে বলল “ নাও এবার ছুটকিকে ধন্য কর তোমার বীর্যপরশে।“
“ দিদি ভাল হচ্ছে না কিন্তু “ নাকি আদুরে সুরে মুখে বললেও উরু ফাঁক করে বাপের ঠাপ খাবার জন্য রেডি হল । আবার সেই নানাবিধ অশ্লীল অথচ স্বাভাবিক শব্দরাজির মধ্যে অনুরাধা বাবার বীর্য গুদে গ্রহণ করল। ওদিকে মা ছেলেরও অসমাপ্ত সঙ্গম তীক্ষ্ণ উচ্চগ্রামের শীৎকারের সাথে প্রায় একই সঙ্গে শেষ হল।
প্রিয়াঙ্কা বাবা আর বোনের চোদাচুদি খানিক ক্ষণ দেখে ভাই আর মায়ের কাছে উঠে চলে এসেছিল, এখন এলিয়ে পরে থাকা মায়ের বুকের উপর উপুড় হয়ে শুয়ে থাকা ভায়ের একেবারে কাছে এসে তাদের মুখ দুটো দেখতে থাকল। ভাই মায়ের একটা মাইয়ের উপর মাথা একদিকে কাত করে শুয়ে ছিল, আর মা চিত হয়ে শুয়ে । দুজনেরই মুখে এক চরম তৃপ্তির ভাব ফুটে উঠেছিল। প্রকৃত যৌনসুখ পেলে বুঝি মুখের ভাব অমন হয়! আচ্ছা বাবার কাছেও তো সে নিবিড় যৌন সুখ পেয়েছিল তখন কি তার ঠোঁট ইষদ হাঁ হয়ে ঝুলে পড়েছিল! ঠিক এখন যেমন মায়ের হয়েছে। বীর্যপাতের তীব্র ধাক্কায় ছেলেদের চোখের পাতা ভারি হয়ে বুজে আসে সেটা সে বাবার বা ডাকাত গুলোর মুখেও দেখেছে ,এখন ভায়ের মুখ দেখে সে নিশ্চিন্ত হল। তার এই নিরীক্ষণের মধ্যেই ভাই মায়ের বুক থেকে গড়িয়ে পাশটাতে চিত হয়ে শুয়ে পড়ল।
প্রিয়াঙ্কা মাকে টপকে ভায়ের পাশে গিয়ে বসে ,দেখে ভায়ের খানিক ন্যেতিয়ে পড়া বাঁড়াটার ডগা থেকে তখনও পাতলা রস ক্ষরণ হচ্ছে। বাঁড়াটার গায়ে সাদা একটা আস্তরণ যেন বোরলীন মেখেছে। ওটা মায়ের গুদ আর ভায়ের বাঁড়ার মিলিত নির্যাস। চেটে দেখব নাকি! না ছেলেদের ওখানটায় বোটকা গন্ধ হয় ,ডাকাতগুলো জোর করে তাকে বাধ্য করেছিল তাদের বাঁড়া চুষতে বা চাটতে ,বীর্য ঢেলেও দিয়েছিল তার সুন্দর মুখে ,চোখের পাতার উপর, কপালে ,চুলে সব জায়গায়। আঁশটে গন্ধে গা গুলিয়ে উঠেছিল । কিন্তু সব সইতে হয়েছিল তাকে। আচ্ছা মেয়েদের গুদের গন্ধ কি ছেলেদের থেকে ভাল ,বোধহয়য়! কারণ বাবা তো তার গুদ,পোদ,বগল,মাই কিছুই চুষতে বাকি রাখেনি। বাবার খারাপ লাগছে এরকম কখনও তার মনে হয় নি । হতে পারে বাবা তাকে ভালবাসে বলেই বোধহয়য়। সঙ্গে সঙ্গে তার মাথায় ভালবাসা কথাটা হিট করে ।
বাড়িতে ভায়ের পেছনে লাগলেও ভাইকে সে প্রাণ দিয়ে ভালবাসে , বিপদে পড়লে মা কাছে না থাকলে ভাই আমার বুকেই আশ্রয় নিত কোন ছোটবেলা থেকে। তবে কেন পারব না ভায়ের বাঁড়া চুষে দিতে! যেমন ভাবা তেমনি কাজ। বিশ্রামরত ভায়ের বাঁড়াটা এক হাতে ধরে জিভ দিয়ে চাটা শুরু করে, ঈশদ কষাটে একটা স্বাদ জিভে অনুভূত হলেও বা প্রথমটা রসের মিশ্রণের আঁশটে গন্ধটা নাকে লাগলেও সহ্য করে নেয় সে। চেটেপুটে সাফ করতে থাকে সে,ভায়ের বাঁড়ার মুন্ডিটার উপর চুমু খায় ,মুখে পুরে লজেন্সের মত চোষে।
রুপমের মায়ের গুদে বীর্যপাতের আবেশ কেটে যায়। বাঁড়াটা শক্ত হয়ে লাফাতে থাকে আবার, আধবোজা চোখে দিদিকে বাঁড়া চুষতে দেখে নেয়। প্রিয়াঙ্কা ভায়ের লাফাতে থাকা বাঁড়ার উপর হামাগুড়ি দিয়ে উঠে আসে। গুদটা বাঁড়ার মুন্ডির উপর এনে সেটার ছেঁদায় মিন্ডিটা সেট করে চাপ দেয়। পিছলে সেটা গুদে খানিকটা ঢুকে যায়। ভাই দিদি দুজনরেই মুখ থেকে আরামের ধ্বনি নির্গত হয়। তারপর ক্রমাগত চাপে ভায়ের বাঁড়াটা পুরোটা গুদে ভরে নেয় প্রিয়াঙ্কা। ভাই তলা থেকে ঠেলা দিয়ে সাহায্য করে দিদিকে। তারপর প্রিয়াঙ্কা কোমর নেড়ে নেড়ে ঠাপ দিতে থাকে ভায়ের বাঁড়াটার উপর , প্যাচাক প্যাচাক শব্দ হতে থাকে ।
প্রমীলাদেবি বড় মেয়েকে ভায়ের উপর বিপরীত বিহারে সঙ্গমরত দেখে হামাগুড়ি দিয়ে এগিয়ে যান ছেলে ও মেয়ের চোদাচুদিতে মত্ত দেহজোড়ার দিকে। শুয়ে থাকা ছেলের গলার দুপাশে পা ফাঁক করে হাটুদুটো রেখে মেয়ের মুখোমুখি হন তিনি ,চুমু খেতে থাকেন মেয়েকে। একহাতে মেয়ের তিরতির করে কম্পন রত মাইদুটো ঘাঁটাঘাঁটি করতে থাকেন । মায়ের হাতে মাইটিপুনি খেয়ে প্রিয়াঙ্কা কামে চিড়বিড় করে ওঠে। মায়ের কাঁধ দুটো ধরে দ্বিগুণ বেগে কোমর নাড়াতে থাকে ।
রূপম চোখের সামনে মায়ের ছড়ান পাছা আর তার ফাঁকে রসসিক্ত ,অভিমানি মেয়ের মত ঠোঁট উলটে থাকা গুদখানা দেখে পাগলপারা হয়ে যায় ,মায়ের গামলার মত পাছাটা দুহাতে আঁকড়ে ধরে ঘাড় উঁচু করে মুখটা গুজে দেয় ফাঁক হয়ে থাকা গুদের ঠোঁট দুটোর ফাঁকে। শিউরে ওঠে প্রমীলা দেবী । তিনজনের বেপুথ শরীর শান্ত হবার আগেই ৪টে বেজে যায়। অক্টোবরের বিকাল তাই অমিয়বাবু তাড়া দেন ফিরে যাবার জন্য। সবাই মিলে একসাথে নদীতে নেমে স্নান করে পরিষ্কার হয়ে উলঙ্গ অবস্থায় এগিয়ে যান মঙ্গলের ডেরার দিকে। মঙ্গল দাওয়ায় বসে বিড়ি ফুঁকছিল ।ওদের আসতে দেখে ওদেরই লুঠ করা বাক্স থেকে প্রত্যেককে একখানা করে পোশাক দেন। পোশাক পরে ওদের জন্য নির্দিষ্ট ঘরে বসতে না বসতে সন্ধ্যা ঘনিয়ে আসে। মঙ্গলের লোক একটা হ্যারিকেন জ্বালিয়ে দিয়ে যায়। তার কিছু সময় পর বড় গ্লাসের এক গ্লাস করে ঘন দুধের চা দিয়ে যায় মঙ্গলের লোকটা। চা খাবার পর ক্লান্তি,শ্রান্তিতে চোখ জুড়ে আসে। ঘুমের অতলে তলিয়ে যায় পাঁচজন।
অমিয়বাবুর ঘুম ভাঙ্গে ঝাঁকুনি খেয়ে। এদিক ওদিক তাকিয়ে অমিয়বাবু নিজের অবস্থান বুঝতে চেষ্টা করেন তিনি । ধাতস্ত হয়ে বুঝতে পারেন যে রেলগাড়ির একটা কামরায় তিনি রয়েছেন । ধড়মড় করে উঠে বসে দু একটা খাপ দেখতেই সবাইকে ঘুমন্ত দেখতে পান। যাক ডাকাতগুলো তাদের ট্রেনে তুলে দিয়েছে। মুক্তির আনন্দে চিৎকার করে উঠেও সামলে নেন ,কাছে গিয়ে একে একে সবাইকে জাগিয়ে তোলেন । কামরাটা মোটামুটি ফাকাই ছিল ,দু চার জন দেহাতি লোক ছড়িয়ে ছিটিয়ে বসে ঢুলছিল বা শুয়ে ছিল। ঝমঝম শব্দ করে ট্রেনটা গতি কমিয়ে একটা স্টেশনে এসে দাঁড়াল ।
অমিয়বাবু জানলা দিয়ে মুখ বাড়িয়ে দেখলেন কোলাঘাট। মানে বাড়ির দিকেই যাচ্ছেন ,এতদিনের সব কষ্ট ভুলে আগামী দিনগুলো কিভাবে কাটাবেন তার প্ল্যানিং করতে বসলেন সবার সাথে। মিটিং করে ঠিক হল কিডন্যাপের বিষয় কাউকে কিছু বলবেন না ,লোকের কৌতূহল মেটানোর জন্য বলবেন যে গাড়ি উলটে অজ্ঞান হয়ে গেছিলেন তারা ,গ্রামের লোক উদ্ধার করে আহতদের চিকিৎসা করায় আর বাকিদের আশ্রয় দেন। বাড়ি ফিরে তাদের নুতন অজাচারি জীবন শুরু হল । রূপমের হল মুস্কিল মা ,দিদি আর বোনের ভালবাসার অত্যাচার সামলাতে ।

No comments:

Post a Comment