Sunday, October 28, 2018

অসীম তৃষ্ণা


বাথরুম থেকে একটা সাদা তোয়ালে জড়িয়ে বেড়িয়ে আসে, উদ্ভিন্ন যৌবনা, রূপসী ঋতুপর্ণা। আয়নার সামনে একটা টুল নিয়ে বসে চুল আঁচড়াতে আঁচড়াতে আর প্রসাধনী সারতে সারতে আপন মনে গুনগুন করে ওঠে এক গানের কলি। “এই রাত তোমার আমার, এই চাঁদ তোমার আমার শুধু দুজনার…
এই রাত শুধু যে গানের এইখন এ দুটি প্রানের কুহু কূজনের…
এই রাত তোমার আমার…”
স্বামীর সাথে বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পরে জগতের সব পুরুষের প্রতি এক অনিহা জেগে ওঠে ঋতুপর্ণার বুকে। স্বামীর সাথে বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পরে জগতের সব পুরুষের প্রতি এক অনিহা জেগে ওঠে ঋতুপর্ণার বুকে। তারপরে একদিন ব্যাঙ্কে গিয়ে দেখা হয় ব্যাঙ্কের ম্যানেজার প্রদীপ বিশ্বাসের সাথে। কিছুদিনের মধ্যেই বিপত্নীক প্রদীপের সাথে ওর ঘনিষ্ঠতা বেড়ে ওঠে। এই সুপ্ত প্রেম ছেলেকে আড়ালে রেখেই হয়ে যায়।
একদিন দুপুরে প্রদীপের সাথে লাঞ্চ করে ঋতুপর্ণা, সেদিন প্রদীপ নিজের মনের কথা ওকে খুলে বলে। সঠিক উত্তর দেওয়ার জন্য একটু সময় চেয়ে নেয় ঋতুপর্ণা। ছেলে বড় হয়েছে, কলেজে পড়ছে, এই সময়ে মাকে প্রেম করতে দেখলে কি ভাববে? সম্প্রতি ছেলের সাথে যে নিবিড় বন্ধুত্তের সম্পর্ক গড়ে উঠেছে সেই সম্পর্কে কোন মতে চিড় ধরাতে চায় না। ফাটল ধরলেই মা ছেলে দুইজনের জীবন খানখান হয়ে যাবে সেটা নিশ্চিত। হৃদয় মানলেও শরীর যে আর মানে না, একটু ছোঁয়া একটু বুকের ওপরে কারুর উত্তাপ পাওয়া।
একদিন খাবার টেবিলে শেষ পর্যন্ত আদিকে বলেই ফেলল ওর মনের কথা, “হুম একটা কথা বলার ছিল তোর সাথে?” খাবার থালা থেকে মুখ উঠিয়ে মায়ের দিকে তাকিয়ে থাকে আদি। ওর পাতে ভাত বেড়ে দিতে দিতে বলে, “মিস্টার প্রদীপ বিশ্বাস ওই ব্যাঙ্কের ম্যানেজার বুঝলি, অনেকদিন ধরেই আমাদের লাঞ্চে নিমন্ত্রন করছে। ভাবলাম একবার গেলে কেমন হয়।”
আদি ভাত খুঁটতে খুঁটতে বলে, “হটাত ব্যাঙ্কের ম্যানেজারের সাথে তোমার কোথায় দেখা হল?”
ওর পাতে ডাল দিতে দিতে বলে, “যে ব্যাঙ্ক থেকে লোন নিয়েছি সেই ব্যাঙ্কের ম্যানেজার।”
আদি ভাত মাখতে মাখতে প্রশ্ন করে, “আচ্ছা বেশ, তা কবে কোথায় নেমন্তন্ন করেছেন মিস্টার বিশ্বাস?”
ঋতুপর্ণা উত্তর দেয়, “না মানে সেইরকম ভাবে সঠিক কিছু বলেনি তবে যে কোন একদিন।”
বড় অবাক হয়ে যায় ছেলে, ওর মুখের দিকে হাঁ করে তাকিয়ে প্রশ্ন করে, “নেমন্তন্ন করেছে আবার কোন তারিখ বলেনি মানে?”
ঋতুপর্ণার গলা শুকিয়ে আসে ছেলের প্রশ্ন শুনে, ছোট একটা ঢোঁক গিলে আমতা আমতা করে বলে, “মানে এই রেস্তুরেন্তে লাঞ্চের নেমন্তন্ন, বাড়িতে নয়।”
ছেলে মনে হয় কিছু আঁচ করতে পেরেছে। মায়ের চোখের ওপরে চোখ রেখে জিজ্ঞেস করে আদি, “বাড়িতে নয় একটা রেস্তুরেন্তে লাঞ্চের নেমন্তন্ন।” কিছুক্ষণ বিড়বিড় করে মিচকি শয়তানি হেসে বলে, “হুম আচ্ছা যাওয়া যাবে।”
তারপরে খাওয়া শেষে হাত ধুতে বাথরুমে ঢুকে মাকে পেছন থেকে আস্টেপিস্টে জড়িয়ে ধরে কানে কানে বলে, “কে এই প্রদীপ, যার সাথে একাকী লাঞ্চে যেতে চাইছ?” প্রশ্নটা হয়ত কিছুটা মজার ছলে কিছুটা উৎকণ্ঠায় করেছিল ওর ছেলে।
ছেলের হাত ওর পেটের ওপরে, পাতলা মাক্সির ওপর দিয়েই নাভির চারপাশের নরম কঠিন আঙ্গুল দিয়ে মাংস টিপে আদর করে দেয়। সেই অনুভুতি ঋতুপর্ণাকে এক অসীম নিরাপত্তার ভাললাগায় ভরিয়ে। ছেলের কঠিন বাহুপাশে ছটফট করে ওঠে ওর কোমল শরীর। ঘাড়ের ওপরে উষ্ণ শ্বাসের ঢেউ, নিতম্বের খাঁজে কিছু একটা কঠিন উত্তপ্ত ছোঁয়া। সব মিশিয়ে ওর কমনীয় শরীর গুলিয়ে আসে। ওকে নিরুত্তর দেখে ছেলের আলিঙ্গনপাশ ওর কমনীয় দেহ পল্লবের চারপাশে আরো প্রগাঢ় হয়ে ওঠে। ওর ছেলে পারলে ওকে মনে হয় এইখানে চটকে ধরে, এটা কি ছেলে খেলার আদর না পুরুষের ছোঁয়া? শরীরের স্নায়ু আর নিজের আয়ত্তে থাকে না।
আদির হাতের ওপরে চাঁটি মেরে হেসে বলে, “কেন রে, তোর হিংসে হচ্ছে নাকি যে তোর মাকে কেউ ছিনিয়ে নিয়ে যাবে?”
ওর লাস্যময়ী কোমল দেহ আরো জোরে চেপে ধরে কানেকানে বলে আদি, “তা একটু হচ্ছে বৈকি। মাকে ছেড়ে কি করে থাকব?”
ওর হাতের ওপরে হাত রেখে ছেলেকে বলে, “শুধু মাত্র একটা লাঞ্চ, তোকে ছেড়ে কি কোথাও যেতে পারি রে সোনা?”
চোখ বুজে ওর মাথার পেছনে নাক ঘষে উত্তর দেয় আদি, “ছাড়লে তবে’ত যাবে।”
ছেলের কঠিন আঙ্গুলের পরশে আর ঋজু দেহ কাঠামোর উত্তাপে কেমন যেন ভাললাগার ছোঁয়া পায় ঋতুপর্ণা। ছেলের হাতের ওপরে হাত রেখে মিহি আদুরে কণ্ঠে বলে, “এইবারে ছাড়, ঘুমাতে যাবো না? কাল সকালে তোর কলেজ, আমার স্কুল। এই ভাবে কতক্ষণ আমাকে জড়িয়ে বাথরুমে দাঁড়িয়ে থাকবি।”
শেষ পর্যন্ত ওকে ছেড়ে দেয় আদি। সেই রাতে আর ঠিক ভাবে ঘুমাতে পারেনি ঋতুপর্ণা, বারেবারে মনে পরে কি ভাবে ওকে দুই হাতে পিষে ধরেছিল। আত্মজ সন্তান আদিত্য ওর মাথায় নাক ঘষে ওকে মিষ্টি যাতনা দিয়েছিল, পিঠের ওপরে প্রসস্থ ছাতির ছোঁয়া, ভারী নিতম্বের খাঁজে এক অজানা আশঙ্কার ছোঁয়া, এই গভীর আলিঙ্গনপাশে এক ঋজু কাঠামোর পুরুষের ছোঁয়া আছে। সেই পুরুষালী ছোঁয়ায় এক ভালো লাগার সাথে সাথে মনের গভীরে ভর করে আসে আশঙ্কা।
কিছুদিন পরে ঋতুপর্ণা প্রদীপকে জানায় যে ছেলেকে বলেছে লাঞ্চের বিষয়ে, এবং আদি রাজি আছে প্রদীপের সাথে দেখা করার জন্য। একটা সুন্দর গোলাপি রঙের শাড়ি আর এক রঙের ব্লাউস পরে বেড়িয়েছিল আদির সাথে। কালো ভুরুর মাঝে ছোট লাল টিপ, মাখনের মতন গায়ের রঙ, রসালো ঠোঁট জোড়া লাল রঙ্গে রাঙ্গানো, বিশেষ করে নিচের ঠোঁটের নিচের ছোট্ট কালো তিলটা আরো বেশি করে ঋতুপর্ণার মাধুর্য ফুটিয়ে ওঠায়।
ঋতুপর্ণাকে ওই সাজে বেড়িয়ে আসতে দেখে ছেলে জিজ্ঞেস করে, “এই সেরেছে, প্রদীপ বাবুর আজকে আর খাওয়া হবে না।”
গাল সঙ্গে সঙ্গে লজ্জায় লাল হয়ে যায় ঋতুপর্ণার, “ধ্যাত তুই না! চল মিস্টার বিশ্বাস অপেক্ষা করে থাকবে হয়ত।”
ছেলের পাশে দাঁড়িয়ে মনে হয় এক বন্ধু তার সাধের বান্ধবীকে নিয়ে বেড়াতে বেড়িয়েছে। ছেলে ওর কাঁধের ওপরে কাঁধ দিয়ে আলতো ধাক্কা মেরে ইয়ার্কি মেরে প্রশ্ন করে, “তুমি সত্যি লাঞ্চে যাচ্ছ’ত?”
ছেলের সাথে এইরকম ইয়ার্কি মজা হতেই থাকে। ভুরু কুঁচকে কপট রাগের চাহনি নিয়ে তাকিয়ে ছেলেকে বলে, “মানে?” বুঝতে চাইলেও যেন ইচ্ছে করেই ছেলের ইঙ্গিত বোঝেনি এমন ভাব দেখায়।
আদি বুঝতে পারে কথাটা একটু বাড়াবাড়ি হয়ে গেল মনে হল তাই মাথা চুলকে বলে, “না না কিছু না, চল।” মায়ের পেছন পেছন দরজায় তালা লাগিয়ে বেড়িয়ে পরে আদি।
ধীরে ধীরে প্রদীপের আলোয় ঋতুপর্ণার হৃদয় আলোকিত হয়ে ওঠে। সেই দেখে হয়ত আদির মনোভাব বদলে যায়। ঋতুপর্ণা যেন ওর ছেলের থেকে দূরে সরে যাচ্ছে বলে ছেলের মনে হয়। একদিন বিকেলে প্রদীপের সাথে কাটিয়ে বাড়িতে ফিরে দেখে ছেলে ওর আগেই বাড়ি পৌঁছে গেছে। ওকে দেখতে পেয়েই সোফা ছেড়ে উঠে গম্ভির কণ্ঠে প্রশ্ন করে, “আজকে এত দেরি হল? স্কুলে ফোন করেছিলাম, তুমি স্কুলে ছিলে না। কোথায় ছিলে? মিস্টার বিশ্বাসের কাছে গিয়েছিলে নাকি?”
ঋতুপর্ণা এহেন কণ্ঠস্বর শুনে একটু রেগে যায়। নিজের স্বাধীনতা খর্ব হচ্ছে ভেবেই বিরক্তিবোধ জেগে ওঠে মনের মধ্যে। সব কথার উত্তর কি ছেলেকে দিতে হবে নাকি? কঠিন কণ্ঠে ছেলেকে বলে, “আমি কোথায় যাই না যাই তার কৈফিয়ত দিতে হবে নাকি তোকে?”
ওর উত্তরটা একটু কঠিন হয়ে গেছে সেটা বলার পরে বুঝতে পারে ঋতুপর্ণা, কিন্তু ততক্ষণে ছেলে মাথা নিচু করে নিজের ঘরে ঢুকে গেছে। ছেলের পেছন পেছন ঘরে ঢুকতেই ছেলের হীমশীতল কণ্ঠের উত্তর আসে, “সরি মা, এই কান ধরছি। আর কোনোদিন তোমার স্বাধীনতা নিয়ে প্রশ্ন করব না।”
মিচকি হেসে বদ্ধ আবহাওয়া হাল্কা করার জন্য ছেলেকে জিজ্ঞেস করে, “ক্ষেপে কেন গেলি রে?”
আদি ওকে উদ্বেগ মাখা কণ্ঠে বলে, “আমি জানি না ওই মিস্টার বিশ্বাস কেমন মানুষ তাই মাঝে মাঝে বড় ভয় হয়।”
ছেলের ভালোবাসার উদ্বেগ দেখে চোখে জল চলে আসে ঋতুপর্ণার। সেই জল বাঁচিয়ে মিচকি হেসে ঘরের বদ্ধ আবহাওয়া হাল্কা করে বলে, “তোর হিংসে হয় মিস্টার বিশ্বাসকে?” নিরুত্তর আদি শুধু মাত্র মাথা দুলিয়ে, “হ্যাঁ” বলে। প্রদীপকে দেখলেই আদির গা জ্বলে যায়, খুব হিংসে হয় আর ঋতুপর্ণা সেই হিংসে বেশ উপভোগ করে।
“দাঁড়িয়ে দাঁড়িয়ে ক’টা সিগারেট খেলি তুই?” মায়ের কণ্ঠ স্বর শুনে সম্বিত ফেরে আদির। সঙ্গে সঙ্গে হাতের সিগারেট ফেলে দিয়ে মায়ের দিকে ঘুরে তাকায়। নিশ্চয় এই বৃষ্টির জন্য শাড়ি পরেনি, তবে ওর পছন্দের ময়ূরী রঙের সালোয়ার কামিজে মাকে ভীষণ রূপসী দেখাচ্ছে। লাল রসালো ঠোঁটের নড়াচড়া আর তার সাথে ছোট তিল দেখে আদির বুকের রক্ত ছলকে ওঠে।
কিন্তু মাকে এইভাবে দেখতে কেমন যেন লজ্জা লাগে তাই মাথা নিচু করে নেয়। মায়ের হাত থেকে ছাতা আর ব্যাগ নিয়ে জিজ্ঞেস করে, “তুমি আজকে শাড়ি পরলে না?” নরম আঙ্গুলের ছোঁয়ায় আদির শরীরে বিদ্যুতের শিহরণ খেলে যায় মুহূর্তের মধ্যে।
আলতো করে ছেলের হাতের মধ্যে থেকে নিজের হাত ছাড়িয়ে আকাশের দিকে তাকায়। তারপরে ঋতুপর্ণা ছেলের আনত লাল চেহারার দিকে চেয়ে উত্তর দেয়, “না রে, এই বৃষ্টিতে আর শাড়ি পরে বের হলাম না।” একটু কাছে সরে পাশ ঘেঁসে মিহি কণ্ঠে প্রশ্ন করে, “তোর পছন্দের সালোয়ার পড়েছি। কেমন লাগছে রে আমাকে?”
আদির গলা শুকিয়ে আসে মায়ের বান্ধবী সুলভ মিষ্টি আওয়াজ শুনে। আড় চোখে মায়ের নধর দেহপল্লব নিরীক্ষণ করে স্মিত হেসে উত্তর দেয়, “মাথা খারাপ হয়ে যাওয়ার যোগাড় হবে সবার আর তুমি না…”
এখন গাড়ি বের করেনি দেখে ছেলের বাজুতে ইয়ার্কির ছলে ছোট্ট চাঁটি মারে ঋতু, “ধ্যাত তুই না, মায়ের সাথে মস্করা করছিস? এখন গাড়ি বের করিসনি কেন?” ফোন বের করে ছেলেকে একটু রাগিয়ে দিয়ে বলে, “প্রদীপকে ফোন করে ডেকে নেব নাকি?” ঋতুপর্ণা বোঝে ছেলে প্রদীপকে বিশেষ সহ্য করতে পারে না তাই মাঝে মাঝে ওকে রাগিয়ে দিয়ে বেশ মজা পায়।
মুখ ভার করে গোঁসা করে মায়ের হাত থেকে নিজের বাজু ছাড়িয়ে গাড়ি বের করতে চলে যায় আদি। যাওয়ার আগে মুখ ভেঙ্গিয়ে বলে যায়, “যাও যাও, ওই প্রদীপের তলায় আশ্রয় নাও। আমি বলে দাঁড়িয়েছিলাম, প্রদীপ হলে এতক্ষণ দাঁড়াত না, ফুস হয়ে নিভে যেত।”
ছেলের অভিমান দেখে ঋতুপর্ণা হাসি থামাতে পারে না। খিলখিল করে হেসে উঠতেই নরম নিটোল স্তন জোড়ায় হিল্লোল উঠে যায়। হাসতে হাসতে ছেলের পেছন পেছন গ্যারেজের দিকে যেতে যেতে বলে, “বাপ রে হিংসেতে একদম অগ্নিশর্মা হয়ে গেলি দেখছি। গাড়ি বের কর, বাড়ি ফিরতে কয়টা হবে তার নেই ঠিক।”
ড্রাইভারের সিটে বসে পরে আদি, পাশের দরজা খুলে ঋতুপর্ণা ছেলের পাশে বসে পরে। মা ছেলে মিলে গাড়ি নিয়ে বেড়িয়ে পরে কেনাকাটা সারতে। পথে যেতে যেতে মাকে জিজ্ঞেস করে, “পুজোর এখন এক মাস দেরি তাও এই বৃষ্টি মাথায় নিয়ে তোমাকে কেনাকাটা করতে বের হতে হল? এই’ত সেদিন কত কিছু শপিং করে আনলে। ওইসব থেকে এইকয়দিনে মন উবে গেল?”
স্মিত হেসে উত্তর দেয় ঋতুপর্ণা, “পরের সপ্তাহে প্রদীপের বোনের মেয়ের বিয়ে তাই একটু জরুরি।”
প্রদীপের নাম শুনেই আদি একটু ক্ষেপে যায়, বড় বড় চোখ মাকে বলে, “বোনের মেয়ের বিয়ে, বাপরে। ওই মোড়ের চন্দনের দোকান থেকে একটা বিছানার চাদর কিনে উপহার দিলেই হয়ে যেত।”
রাগটা বেশ উপভোগ করে ঋতুপর্ণা, ভুরু কুঁচকে ছেলেকে বলে, “রেগে কেন যাচ্ছিস? ভালো বন্ধু তাই নেমন্তন্ন করেছে।” একটু চিন্তা করে জিজ্ঞেস করে, “কি প্রেসেন্ট দেওয়া যায় বলত?”
আদি অধৈর্য হয়ে উত্তর দেয়, “তোমার বন্ধু তুমি ভালো চেনো আর আমাকে জিজ্ঞেস করছ?”
ঋতুপর্ণা মিচকি হেসে উত্তর দেয়, “আহা, ছেলে আমার জ্বলে পুড়ে খাক হয়ে গেল দেখছি।” ওর বাজু ধরে আলতো ঝাঁকিয়ে আদুরে কণ্ঠে জিজ্ঞেস করে, “প্লিস বল না কি প্রেসেন্ট দেওয়া যায়? তুই ত মেয়েদের বেশ ভালো করে চিনিস।”
হটাত করে মায়ের মুখে এই কথা শুনে আদি হতবাক হয়ে যায়। ওর মা তাহলে কি সত্যি ওর মনের ভাব বুঝতে পেরে গেছে? কার কথা বলতে চাইছে মা, তনিমার বিষয় না অন্য কারুর? যদি নিজের ব্যাপারে আদির মনোভাব জানতে পারে তাহলেই কেলেঙ্কারির একশেষ, বাড়ি থেকে দুর করে দেবে। না না, মায়ের প্রশ্নের অর্থ অন্যদিকে নিশ্চয়। মা অমন ভাবে ওর দিকে তাকিয়ে কেন তাহলে? ডান গালের ওপরে এক গুচ্ছ চুল আঙ্গুলে জড়িয়ে ওর দিকে তাকিয়ে মিটিমিটি হেসে চলেছে ঋতুপর্ণা। গাড়ির ভেতরে অন্ধকার, বাইরের আবছা আলোয় মাকে স্বপ্নপুরীর রূপসী রানীর মতন দেখায়।
গাড়ি চালাতে চালাতে আড় চোখে মাকে দেখে প্রশ্ন করে, “মানে কি বলতে চাইছ।”
ঋতুপর্ণা নিচের ঠোঁট দাঁতে কেটে অদ্ভুত মিষ্টি হাসি দিয়ে ছেলেকে উত্তর দেয়, “না কিছু না।” কিছুক্ষণ থেমে জিজ্ঞেস করে, “হ্যাঁ রে তোর ওই গার্লফ্রেন্ড, তনিমার কি খবর? কোনোদিন বাড়িতে নিয়ে এলি না। একটু আলাপ পরিচয় করালি না।”
তনিমার সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পরে মাকে এই বিষয়ে একদম জানানো হয়নি। কি কারনে ছাড়াছাড়ি হয়েছে সেটা যদি মাকে বলে তাহলে বড় বিপদে পরে যাবে। তাই একটা গল্প বানিয়ে মাকে বলে, “না এমনি ওর সাথে ব্রেকআপ হয়ে গেছে। ওই বিষয়ে কোন আলোচনা করতে চাই না আমি।”
আশ্চর্য হয়ে যায় ঋতুপর্ণা, এত বড় বিষয় ছেলে ওর কাছ থেকে লুকিয়ে গেছে আর একটি বারের জন্যেও জানতে পারেনি? প্রশ্ন করে ছেলেকে, “এত সব কান্ড হয়ে গেল আর আমি জানতে পারলাম না? কি রে সত্যি করে বল’ত কি হয়েছে। আমি না হয় একবার ওর সাথে কথা বলব।”
উফফফ মা কি যে করে না, সঙ্গে সঙ্গে ব্রেক কষে মায়ের দিকে তাকিয়ে ঝাঁঝিয়ে ওঠে আদি, “বলেছি না তনিমার বিষয়ে কোন কথা বলতে চাই না আর।”
ছেলেকে এই ভাবে রেগে যেতে দেখে মায়ের মনে একটু কষ্ট হয়। নিশ্চয় বিশাল কিছু একটা ঘটে গেছে তনিমা আর আদির মধ্যে। কিন্তু ছেলে কোনোদিন তনিমার সাথে ওর পরিচয় করিয়ে দেয়নি। ছেলের মোবাইল ঘেঁটে ফোন নাম্বার উদ্ধার করে ফোন করা ঠিক হবে না। বড় হয়েছে আদি, নিজের পছন্দ অপছন্দ আছে, নিজের স্বাধিনতা আছে, সেই স্বাধীনতায় আঘাত করলে যে কেউ ক্ষেপে উঠবে।
তাই ছেলেকে সান্ত্বনা দিয়ে বলে, “আচ্ছা বাবা আর ওই নিয়ে কোন প্রশ্ন করব না। ঠিক আছে, এইবারে শান্ত হয়ে গাড়ি চালা।”
মা আর ছেলে একটা বড় রেস্তুরেন্তের দিকে হাঁটা লাগায়। ভিড় বাঁচিয়ে কখন যে আদির বাম হাত ঋতুপর্ণার ডান হাত মুঠি করে ধরে নিয়েছে সেটা দুইজনের মধ্যে কেউ টের পায় না। হাতের তালুর সাথে হাতের তালু মিশে যায়, মায়ের চাঁপার কলির মতন নরম পাঁচ আঙ্গুলের সাথে ছেলের শক্ত আঙ্গুল পেঁচিয়ে যায়। আঙ্গুলে সাথে আঙ্গুল পেঁচিয়ে, হাতে হাত দিয়ে সদ্য প্রেমে বিভোর দুই প্রেমিক যুগলের মতন চলতে চলতে রেস্তুরেন্তে ঢুকে পরে আদি আর ঋতুপর্ণা।
আদি মেনু কার্ড দেখে মাকে জিজ্ঞেস করে, “তোমার পছন্দের খাবার অর্ডার দেই না অন্য কিছু খাবে?”
হারিয়ে গিয়েছিল ঋতুপর্ণা, ছেলের গলা শুনে সম্বিত ফিরিয়ে নিয়ে এসে উদাস কণ্ঠে বলে, “হ্যাঁ ওই হাক্কা নুডুলস আর চিলি চিকেন নিয়ে নে। একটা প্লেট নিলেই হবে আমি রাতে বেশি খাবো না।”
মায়ের কাঁধে আলতো ধাক্কা মেরে মিচকি হেসে আদি বলে, “কেন কেন, মিস্টার বিশ্বাসের জন্য ডায়টিং করছ নাকি?”
কিঞ্চিত লজ্জা পেয়ে যায় ঋতুপর্ণা, “না রে, বেশি খেলে বদ হজম হয়ে যাবে। আর জানিস ত আমি রাতে বেশি খাই না।” রাতের বেলা ঋতুপর্ণার খাদ্য স্যালাড অথবা এক গেলাস দুধ আর ফল। বিকেলে নাচের ক্লাসের পরে বেশ ভারী খাবার খেয়ে নেয় কিন্তু রাতে বেশি খায় না একদম। এর ফলে ওর দেহে মেদ জমেনি কোনোদিন।
ওয়েটার ডেকে অর্ডার দিয়ে মায়ের সাথে গল্প করতে বসে আদি, “তোমার স্কুল কেমন চলছে?
ঋতুপর্ণা মাথা দোলায়, “বেশ ভালো। আজকালকার ছেলে মেয়ে গুলো সব উচ্ছন্নে চলে গেছে।” বলেই হেসে ফেলে, “এই সেদিন ক্লাস নাইনের দুটো মেয়ে নাকি একে অপরকে চুমু খেয়েছে সেই নিয়ে কি তুলকালাম। করিডোরে যে সারভিলেন্স ক্যামেরা লাগানো ছিল তাতে ধরা পড়েছে।”
আদি হেসে ফেলে, “আজকের যুগের ছেলে মেয়েদের মানসিক অনুভুতি উন্নতি করছে তাহলে বল।”
ছেলের সাথে যৌনতা নিয়ে কখন এর আগে আলোচনা করেনি। কিন্তু সেদিন যেন ওদের সীমানা হারিয়ে যাচ্ছিল বারেবারে, প্রথমে ওই শাড়ির দোকানে, তারপরে জোর করে ওকে জিন্স কেনাল। তবে এই স্কুলের ব্যাপার ঠিক যৌনতার আওতায় পরে না।
ঋতুপর্ণা বাঁকা হাসি হেসে বলে, “উন্নতি করছে না ছাই। মেয়ে দুটো নাকি আবার বুক ফুলিয়ে বলেছে যে ওরা দুইজনা দুইজনকে ভালোবাসে।”
আদি হেসে ফেলে, “ভালো ত, ভালোবাসা কি শুধু মাত্র এক নারী আর এক পুরুষের মধ্যে হবে? এমন কি কোথাও লেখা আছে নাকি? ভালোবাসা যে কোন দুইজনার মধ্যে হতে পারে, কোথাও স্নেহ মায়া মমতা, কোথাও তীব্র আকর্ষণ কোথাও শুধু মাত্র শারীরিক চাহিদা থাকে। গে লেসবিয়ান নিয়ে কত সিনেমা হয়ে গেছে তার খোঁজ রাখো?”
“সমকামী” “শারীরিক চাহিদা” কথাগুলো কানে যেতেই ঋতুপর্ণার কান কিঞ্চিত লাল হয়ে যায়। ছেলের দিকে মিচকি হেসে উত্তর দেয়, “সেটা ঠিক কিন্তু একটা মেয়ে অন্য মেয়ের প্রতি কি করে আকৃষ্ট হতে পারে?”
আদি হেসে বলে, “তার মানে তুমি মানো না যে একটা মেয়ে অন্য মেয়ের প্রতি আকৃষ্ট হতে পারে।”
ঋতুপর্ণা অল্প মাথা দুলিয়ে উত্তর দেয়, “মানি না যে তা নয় তবে কোনোদিন এমন দেখিনি তাই বললাম। ইদানিং যা দিনকাল পড়েছে আর সাবানা আজমির ফায়ার দেখার পরে কি আর বলব বল।” বলেই হেসে ফেলে ঋতুপর্ণা।
আদি মাকে খোঁচা মেরে মজা করে জিজ্ঞেস করে, “কোনোদিন কোন মেয়েকে দেখে তোমার মনে হয়নি একটু…”
ঋতুপর্ণা ছেলের মুখে এই কথা শুনে লজ্জায় লাল হয়ে টেবিলের তলা দিয়ে আদির জঙ্ঘার ওপরে জোরে একটা চাঁটি মারে, কিন্তু সেই চাঁটি আদির জঙ্ঘার বদলে ঊরুসন্ধির ওপরে গিয়ে পরে। মায়ের পাশে বসে বসে এতক্ষণ মায়ের সাথে “সমকামী” “লেসবিয়ান” নিয়ে আলোচনা করতে করতে আদির লিঙ্গ খানিক ফুঁসেছিল।
বেশ খানিকক্ষণ টেবিল একদম চুপ কারুর মুখে কোন কথা নেই। পাশা পাশি বসে থেকে এত নিস্তব্ধতা ঋতুপর্ণাকে তাড়িয়ে বেড়ায় তাই ওই নিস্তব্ধতা কাটানোর জন্য ছেলেকে জিজ্ঞেস করে, “হ্যাঁ রে তোর ওই গার্ল ফ্রেন্ডের কি হল?”
আচমকা তনিমার কথা শুনে বিষম খায় আদি। খাওয়া ছেড়ে মাথা উঠিয়ে মায়ের দিকে তাকিয়ে বলে, “কি হবে আবার ছাড়াছাড়ি হয়ে গেল।”
ঋতুপর্ণা মিচকি হেসে মজার ছলে ছেলেকে জিজ্ঞেস করে, “তোর আবার ছেলে পছন্দ নয়’ত? কি জানি বাবা, শেষ পর্যন্ত একটা ছেলেকে বাড়ি এনে তুললি শেষ পর্যন্ত।”
আদি আর হাসি থামাতে পারে না, “কি যে বল না তুমি। না না ওই সব কিছু নয়, মনের মিল হয়নি তাই ছাড়াছাড়ি হয়ে গেল।” মৃদু ধ্যাতানি দিয়ে মাকে চুপ করিয়ে বলে, “তাড়াতাড়ি খাও ত দেখি। বৃষ্টি একটু ধরে এসেছে বাড়ি ফিরতে হবে।”
বাড়ির দিকে যাত্রা করে আদি আর ঋতুপর্ণা। গাড়ি নিয়ে শপিং মল ছাড়িয়ে একটু দুর যেতেই আবার মুষলধারে বৃষ্টি শুরু হয়ে যায়। অয়াইপার চালিয়েও গাড়ি চালানো একটু দুঃসাধ্য হয়ে যায় আদির পক্ষে। ঋতুপর্ণার কণ্ঠে উদ্বেগ দেখা দেয়, বারেবারে সাবধানে গাড়ি চালাতে বলে। আসার সময়ে একটু হলেই ওই বাইকের সাথে ধাক্কা খেয়ে যেত ওদের গাড়ি। একটু এগিয়ে যেতেই একটা দুম করে শব্দে ওদের গাড়ি ডান দিকে কার হয়ে গেল। একটু ঘষরে এগিয়ে গিয়ে ক্যাচক্যাচ আওয়াজ করতে শুরু করল গাড়ির চাকা। আদি বুঝতে পারল যে সামনের চাকা পাঞ্চার হয়ে গেছে। বাইরে মুষলধারে বৃষ্টি, রাত অনেক হয়ে গেছে তায় আবার গাড়ির চাকা গেল ফেটে।
ঋতুপর্ণা উদ্বেগ প্রকাশ করে বলে, “এই যাঃ টায়ার গেল মনে হচ্ছে, কি হবে?”
আদি ম্লান হেসে গাড়ি থামিয়ে বলে, “কি আর হবে, স্টেপনি আছে সেটা বদলে নিচ্ছি আর কি।”
ঋতুপর্ণা দুঃখ প্রকাশ করে বলে, “এই বৃষ্টিতে এখুনি বাইরে যেতে হবে না। কোনোরকমে একটু সাইড করে গাড়ি দাঁড় করিয়ে দে। বৃষ্টি একটু ধরলে তখন চাকা বদলে নিস।”
বুক ভরে শ্বাস নিয়ে মাথা ঝাঁকায় আদি, “যেরকম জোরে বৃষ্টি নেমেছে মনে হচ্ছে না এত তাড়াতাড়ি থামবে। তুমি চিন্তা করোনা এই আধা ঘন্টার মধ্যে টায়ার বদলে দিচ্ছি। তুমি যেন আবার গাড়ি থেকে নামতে যেও না।”
ছেলেকে বাধা দেওয়ার আগেই আদি দরজা খুলে বেড়িয়ে যায় আর সঙ্গে সঙ্গে দমকা হাওয়া আর তুমুল বৃষ্টির ছাঁট আদিকে ভিজিয়ে দেয়। সেই দেখে ঋতুপর্ণা হাঁ হাঁ করে ওঠে, “আরে বাবা যাস নে একটু কথা শোন।”
কে কার কথা শোনে, আদি ততক্ষণে গাড়ির পেছনে গিয়ে স্টেপনি আর বাকি সরঞ্জাম বের করে নেয়। ঋতুপর্ণা ঘাড় ঘুরিয়ে একবার দেখে ছেলেকে। ছেলে একা একা বৃষ্টিতে ভিজে গাড়ির চাকা বদলাবে, সেটা কখন হয় নাকি? ছাতা নিয়ে শেষ পর্যন্ত গাড়ি থেকে নেমে পরে ঋতুপর্ণা। আদি ততক্ষণে গাড়ির নীচে জ্যাক লাগিয়ে গাড়ি উঁচু করতে ব্যাস্ত। ছেলের পাশে দাঁড়িয়ে ওর মাথায় ছাতা ধরে ঋতুপর্ণা।
মাকে এইভাবে নামতে দেখে আদি রেগে যায়, “বললাম না গাড়িতে বসতে। সিটে পেরেক লাগানো ছিল না পেছনে ছারপোকা কাটছিল যে নামতে হল।”
ঋতুপর্ণা উল্টে ঝাঁঝিয়ে ওঠে, “ছাতা ধরতে কষ্ট নাকি? তুই তোর কাজ করনা রে বাবা।”
আদি খারাপ চাকাটা গাড়ির পেছনে রাখতে রাখতে মাকে বলে, “কেন যে পাকামো মেরে গাড়ি থেকে নামতে গেলে বুঝতে পারলাম না, এইবারে ওই ভিজে কামিজ নিয়ে বাড়ি ফিরবে আর কি।”
ছেলের পেছনে দাঁড়িয়ে অভিমানী কণ্ঠে বলে, “বাঃরে তুই এই বৃষ্টিতে ভিজে যাবি বলে তোর মাথায় ছাতা ধরলাম আর তুই কিনা আমার ওপরেই চোটপাট করতে শুরু করে দিলি। যাঃ আর কথা বলব না তোর সাথে।”
রাত প্রায় এগারোটা বাজে, বৃষ্টিতে এতরাতে রাস্তা ঘাট ফাঁকা হয়ে গেছে অনেক আগেই। গাড়ির ডিকি বন্ধ করে মায়ের দিকে তাকাতেই আদির বুক ছ্যাঁত করে ওঠে। পরনের ভিজে কাপড় মায়ের নধর লাস্যময়ী দেহের সাথে আঠার মতন লেগে রয়েছে। পেটের দিকটা পাছার দিকটা বেশি করে ভিজে গেছে যার ফলে পেট নাভি আর পাছার আকার অবয়াব বেশ ভালো ভাবেই পরিস্ফুটিত হয়ে গেছে আদির চোখের সামনে। বৃষ্টি ভেজা তীব্র লাস্যময়ী রূপসী মাকে দেখে আদির বুকের মাঝে রক্তের চঞ্চলতা বেড়ে ওঠে। পলক পড়তে চায়না আদির। কয়েক মুহূর্তের জন্য মায়ের দিকে তীব্র যৌনক্ষুধা মাখা চাহনি নিয়ে তাকিয়েই থাকে। মায়ের দুই চোখ উপচে উঠেছে এক অজানা বেদনায়। দুই টানাটানা চোখের আশ্রুর বন্যা দেখে আদির বুক থেকে যৌন ক্ষুধা হারিয়ে অপার শূন্যতা ভর করে আসে।
আদি সোজা হয়ে দাঁড়িয়ে পরে মায়ের সামনে। ছেলেরা মাথার ওপরে ছাতা ধরে বারেবারে নাক টানে ঋতুপর্ণা। অভিমান আর বেদনায় ওর বুক ভেঙ্গে গেছে। আদি মায়ের হাতের ওপরে হাত রেখে সামনে দাঁড়ায়। বৃষ্টি সাথে সাথে ঝড়ো হাওয়া তখন প্রবল ভাবে বয়ে চলেছে। ছেলের হাতের উষ্ণতা ওর বুকের মাঝের অপার শূন্যতা চাগিয়ে তোলে। আদি মায়ের হাত ধরে কাছে টেনে কাঁধের ওপরে হাত রাখে। ঋতুপর্ণা ফুঁপিয়ে ওঠে ছেলের আদরের স্পর্শে, আপনা হতেই ছেলের দিকে সরে যায়। দুইজনার ভেজা শরীর পরস্পরকে স্পর্শ করে। মায়ের ঠাণ্ডা দুই হাত নিজের হাতের মধ্যে নিয়ে চেপে ধরে আদি। ছেলের উষ্ণ কঠিন হাতের পরশে ডুকরে কেঁদে ওঠে ঋতুপর্ণা।
মাকে দুই হাতে জড়িয়ে ধরে আদি জিজ্ঞেস করে, “এই হটাত কাঁদছ কেন?”
নাক টেনে ছেলের বুকের ওপরে মাথা নিচু করে ধরা গলায় বলে, “কেউ আমাকে ভালোবাসে না রে, তুই ও না।”
এই কথা শুনে হটাত করে আদির বুক ফাঁকা হয়ে যায়। মাকে ভীষণ ভালোবাসে আদি সেটা কি মা দেখতে পায়না? মাকে দুইহাতে আস্টেপিস্টে জড়িয়ে ধরে ওই ফাঁকা রাস্তার মাঝে।
আদি মাকে জড়িয়ে ধরে আবেগ মিশ্রিত কণ্ঠে বলে, “আমি তোমাকে ভালোবাসি মা, খুব ভালোবাসি।”
ঋতুপর্ণা আপনা হতেই ঘন হয়ে যায় ছেলের বুকের সাথে আর ছাতা ছেড়ে দুই হাতে ছেলেকে জড়িয়ে ধরে। ভেজা পায়রার মতন কাঁপতে কাঁপতে ভিজে শরীর মিশে যায় ছেলের বুকের সাথে। দুই ভারী কোমল নিটোল স্তন জোড়া পিষে যায় ছেলের প্রসস্থ ছাতির ওপরে। নরম স্তন জোড়া লেপটে যেতেই আদির মনে হয় দুইজোড়া মাখনের তাল ওর বুকের ওপরে পিষে গেছে। ভিজে ওঠার ফলে ঋতুপর্ণার স্তনের বোঁটা জোড়া ফুটে শক্ত হয়ে ওঠে। ব্রার আবদ্ধ বাঁধন ছাড়িয়ে ফুটন্ত বড় বড় নুড়ি পাথরের মতন কঠিন স্তনাগ্র ছেলের ভিজে বুকের ওপরে পিষে যায়। ওর নরম গোল পেটের সাথে আদির পেশী বহুল পেট চেপে যায়। ওর নরম তলপেটের সাথে ছেলের তলপেট চেপে যায়। ছেলের ঋজু দেহের উত্তাপে এক ভালোলাগা আর নিরাপত্তার ছোঁয়া ঋতুপর্ণার মনকে দোলা দেয়। নিজেকে মিশিয়ে দিয়ে ছেলের বুকে মাথা গুঁজে ফুঁপিয়ে ওঠে ঋতুপর্ণা। ভাললাগার সাথে সাথে শূন্য বুকে এক ভিন্ন আকাঙ্ক্ষার দোলা দেয়। ভিজে থাকা শরীর এক পুরুষের ছোঁয়ায় অগ্নিগরভা হয়ে ওঠে। শরীরের স্নায়ু দিয়ে তরল কামনার আগুন বইতে শুরু করে দেয়। তলপেটে এক কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই ঋতুপর্ণার শরীর কেঁপে ওঠে। সঙ্গে সঙ্গে ওই ভিজে অবস্থাতেই ওর ঊরুসন্ধি চিনচিন করতে শুরু করে দেয়। ওর যোনি ভিজতে শুরু করে, শিক্ত আগুনে প্যান্টি ভিজে ওঠে।
ভালোবাসার শিক্ত আগুন ছাড়িয়ে আদির বুকে জ্বলে ওঠে কামনার কামনার লেলিহান শিখা। পুরুষ দেহের অসীম তৃষ্ণা মায়ের মমতা স্নেহের বাঁধ মানে না। কঠিন লিঙ্গ মায়ের তলপেটের ওপরে চেপে ধরে খুব সন্তর্পণে কোমর আগুপিছু করে লিঙ্গ ঘষে দেয় আদি। অতীব রূপসী লাস্যময়ী মাকে নিজের শরীরের সাথে মিশিয়ে দিতে তৎপর হয়ে ওঠে আদি।
ছেলের কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া নিজের উরুরসন্ধির ওপরে অনুভব করে ঋতুপর্ণার শরীরের প্রত্যেক স্নায়ু কামনার আগুনে দাউদাউ করে জ্বলে ওঠে। দুই হাত ছেলের প্রসস্থ পিঠের ওপরে ছড়িয়ে দিয়ে আদর করে আঁকড়ে ধরে ছেলেকে। ছেলের কাঁপুনি ভিজে ওঠার ভ্রান্তি বলে ভেবে নেয় ঋতুপর্ণা, তাই ছেলেকে আঁকড়ে ধরে নিজের দেহের উত্তাপে উত্তপ্ত করাতে সচেষ্ট হয় ঋতুপর্ণা। ছোট বুকের মাঝে ভালো লাগার বিশাল ঢেউ আছড়ে পরে। ঋতুপর্ণা আর একা নয়। গভীর আলিঙ্গনে আবদ্ধ হয়ে এক জোড়া মা আর ছেলে নির্জন রাস্তার মাঝে নিথর হয়ে যায়।
আদি এক হাত দিয়ে মায়ের ঘাড় চেপে ধরে নরম গালের সাথে নিজের কর্কশ গাল ঘষে আদর করে বলে, “প্লিস কেঁদো না মা, এইত আমি তোমার কাছেই আছি।”
ওর নরম গোলাপি গালে ছেলের খোঁচা খোঁচা দাড়ির পরশে অগ্নিস্ফুলিঙ্গ ছিটকে বের হয়ে যায়। ছেলের গালের সাথে গাল ঘষে, নিজের ঊরুসন্ধি সামনের দিকে একটু চেপে ধরে। মন মানতে চায় না কিন্তু কামার্ত তৃষ্ণার্ত দেহ সেই পরশে সারা দিয়ে চলেছে অনবরত। মায়ের মাথা ওর বুকের ওপরে গোঁজা, মাথার ওপরে কালো মেঘের গর্জন আর তুমুল বৃষ্টি। মায়ের ভিজে মাথার ওপরে ঠোঁট চেপে ধরে আদি। মাথার ওপরে ঠোঁটের পরশ পেতেই চোখ বুজে ফেলে ঋতুপর্ণা। একি হচ্ছে আদির মধ্যে, শিক্ত আগুন কি ওর শরীর ছাড়িয়ে ছেলের শরীরে ছড়িয়ে পড়ল? না না, এই চুম্বন ছেলের আদরের ছোঁয়া মাত্র।
মায়ের পিঠে হাত বুলিয়ে আদর করে মাথায় বেশ কয়েকটা চুমু খেয়ে মাকে বলে, “তুমি না আমার সোনা মা। আমি তোমাকে ভীষণ ভালোবাসি মা, প্লিস এইভাবে কেঁদো না। আমি তোমাকে কোনোদিন ছেড়ে যাবো না।”
ছেলের ঠোঁটে এমন প্রগাঢ় প্রেমের বাণী হটাত ঋতুপর্ণার মনকে দোলা দেয়। কিন্তু যার আলিঙ্গনপাশে বদ্ধ হয়ে ঘন হয়ে দাঁড়িয়ে আছে সেই সুপুরুষ ওর গর্ভজাত সন্তান, একমাত্র পুত্র আদিত্য। এইভাবে ছেলের বাহুপাশে তীব্র ঘন আলিঙ্গনে দাঁড়িয়ে থাকতে মনের গহিন কোনে কুণ্ঠা বোধ জাগে।
একটু কেঁপে উঠে, আদির বুকের ওপর থেকে মাথা উঠিয়ে টলটল চোখে ওর দিকে তাকিয়ে স্মিত হেসে বলে, “এইভাবে এইখানে জড়িয়ে ধরে থাকবি নাকি? চল তাড়াতাড়ি বাড়ি চল অনেক রাত হল। একেবারে ভিজে গেছিস জ্বর না হলে হয়।”
সকালে আদির একটু দেরিতেই ঘুম ভাঙ্গে। গত রাতে অনেকক্ষণ পর্যন্ত এক সুন্দরী অপ্সরাকে বুকে দেখে আত্মরতিতে নিমজ্জিত ছিল। গায়ের চাদরে, বিছানার চাদরে ওর বীর্য শুকিয়ে বড় দাগ পরে গেছে।
সকাল আর ঋতুপর্ণা ছেলের ঘরে যায়না, ছেলে কি অবস্থায় থাকতে পারে সেটা গত রাতেই দেখা হয়ে গেছে। আর ছেলেকে লজ্জা দিয়ে কাজ নেই।
আদি দাঁত মেজে চোখ মুখ ধুয়ে বসার ঘরে চলে আসে।
ঋতুপর্ণা রান্না ঘর থেকে ছেলেকে আওয়াজ দেয়, “কি রে, রাতে ঘুম হল?”
আদি মিচকি হেসে উত্তর দেয়, “হ্যাঁ এক প্রকার হল। কিন্তু আজকে ঘুম থেকে উঠালে না যে, কি ব্যাপার?”
ঋতুপর্ণা, ঘাড় বেঁকিয়ে ছেলের দিকে তাকিয়ে উত্তর দেয়, “অনেক রাত করে শুয়েছিলি তাই ভাবলাম ছেলেটা একটু ঘুমাক। কি আছে, সেই ত দশটার আগে কলেজে বের হবি না।”
আদি হেসে উত্তর দেয়, “তুমি কখন ঘুমাতে গেলে?”
ঋতুপর্ণা উত্তর দেয়, “আমি ভেবেছিলাম যে কফি খাবো কিন্তু তোর ঘরে গিয়ে দেখলাম যে তুই ঘুমিয়ে পরেছিস। তারপরে আমিও নিজের ঘরে এসে শুয়ে পড়লাম আর কি।”
আদি অবাক হওয়ার ভান করে উত্তর দেয়, “আচ্ছা তাই নাকি? তুমি গত রাতে আমার ঘরে এসেছিলে?”
ঋতুপর্ণার চোখ ছেলের উন্মুক্ত ছাতির ওপরে চলে যায়। ছাতি বেয়ে ওর চোখের চাহনি নিচের দিকে নেমে যায়। চোখ পাকিয়ে ছেলেকে উত্তর দেয়, “হ্যাঁ গিয়েছিলাম, তুই উদোম হয়ে শুয়ে ছিলিস তাই তোর গায়ে চাদর ঢেকে দিলাম।”
গত রাতের কথা মনে পড়তেই আদির কান লজ্জায় লাল হয়ে যায়। কয়েকটা ঢোঁক গিলে বলে, “আওয়াজ দিতে পারতে।”
ঋতুপর্ণা মিচকি হেসে বলে, “তোকে জাগিয়ে কি বলতাম, গুড নাইট বেটা সো যা?” বলেই খিলখিল করে হেসে ফেলে। তারপরে হাসি থামিয়ে জিজ্ঞেস করে, “তোর কি দাঁত ব্রাশ করা হয়ে গেছে?”
আদি মাথা দোলায়, “হ্যাঁ হয়ে গেছে। আচ্ছা আজ এত সকালে স্নান করতে গেলে কেন?”
ঋতুপর্ণা হেসে উত্তর দেয়, “গত রাতে বেশ ক্লান্ত ছিলাম সেই ক্লান্তি ছাড়াতে সকাল সকাল স্নান সেরে নিলাম। সেই ত স্কুলে যাওয়ার আগে করতেই হবে। আজকে না হয় আগেই সেরে ফেলেছি।” রান্নার গ্যাসে ডালের মধ্যে হাতা নাড়াতে নাড়াতে ছেলেকে বলে, “ব্রেড জ্যাম খাবি না ডিমের টোস্ট বানিয়ে দেব?”
আদি কথা বলতে বলতে রান্না ঘরে চলে আসে। আদর করে পেছন থেকে মাকে জড়িয়ে ধরে। নরম তুলতুলে পেটের ওপরে চাপ দিয়ে নিজের বুকের কাছে মায়ের পিঠ নিয়ে আসে। মায়ের ডান কাঁধের ওপরে মাথা রেখে সদ্য স্নাত মায়ের গায়ের গন্ধ টেনে নেয়। নরম গালের সাথে কর্কশ না কামানো গাল ঘষে দেয়। আদির ডান হাত বুকের পাঁজর ছুঁয়ে ঠিক ব্লাউজের নীচে উঠে যায় আর অন্য হাত নেমে যায় মায়ের শাড়ির কুঁচির কাছে।
দুই হাতে শক্ত করে মাকে জড়িয়ে আদুরে কণ্ঠে বলে, “তুমি কি খাওয়াতে চাও?”
পিঠের ওপরে ছেলের প্রসস্থ ছাতি, নরম উষ্ণ গালে ছেলের দাড়ির খোঁচা আর ভারী কোমল নিতম্বের মাঝে কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই ঋতুপর্ণা শিউরে ওঠে। মাথা ঝাঁকিয়ে ছেলেকে একটু বকা দেয়, “ছাড় ছাড়, সকাল সকাল দুষ্টুমি করিস না। ডাল পুড়ে যাবে।”
আদি আরো নিবিড় করে মাকে জড়িয়ে ধরে গালে গাল ঘষে মায়ের কোমল নিতম্বের খাঁজে নিজের পুরুষাঙ্গ গুঁজে দিয়ে আদর করে বলে, “উম্মম আজকে তোমাকে একদম ছাড়তে ইচ্ছে করছে না।”
ঋতুপর্ণা গ্যাস একটু কমিয়ে ধরে ছেলের গালে হাত বুলিয়ে জিজ্ঞেস করে, “কেন রে হটাত মায়ের প্রতি এত প্রেম জাগল কেন?”
আদি মুখ ভার করে উত্তর দেয়, “তার মানে তুমি বলতে চাও যে আমি তোমাকে ভালোবাসি না?”
ঋতুপর্ণা মিষ্টি হেসে বলে, “সে কি আর বলতে পারি। যা ফ্রিজ থেকে দুধ নিয়ে আয়, আর পেটের ওপরে কাতুকুতু দেওয়া ছাড়।” বলেই আদির বাম হাত যেটা ওর নাভি প্রায় খামচে ধরেছিল তার ওপরে চাঁটি মারে।
আদিও একটু শয়তানি করে মায়ের নাভির ওপরে হাত চেপে মাকে নিজের দিকে টেনে নেয়। চোখ বুজে বুক ফুলিয়ে শ্বাস নিয়ে বলে, “আহহহহ কি মিষ্টি গন্ধ তোমার গায়ে। একদম ছাড়তে ইচ্ছে করছে না।”
ঋতুপর্ণার তলপেটের রোমকূপ উন্মিলিত হয়ে যায়। ছেলের বিশাল হাতের থাবা ওর নাভি চেপে ধরেছে সেই সাথে এক হাত ওর বুকের খাঁচার ওপরে চেপে ধরেছে। ছেলে ওকে মা ভেবেই আদর করছে না কি? ঋতুপর্ণার গলার স্বর গাড় হয়ে আসে, ছেলেকে বলে, “দুষ্টু ছেলে মাকে এবারে ছাড়। যা দুধ নিয়ে আয় আমি চায়ের জল বসিয়ে দেই।”
আদি মাকে আরো বেশি নিবিড় করে জড়িয়ে, তলপেট চেপে আর বুকের খাঁচা চেপে নিজের দিকে টেনে ধরে মিহি কণ্ঠে মায়ের গালে গাল ঘষে বলে, “আমার মিষ্টি মামনি, সোনা মামনি। তোমাকে আজকে ভোরের ফোটা গোলাপ ফুলের মতন দেখাচ্ছে। ঠিক যেন শিশির ভেজা একটা সদ্য ফোটা গোলাপ আমার সামনে দাঁড়িয়ে।”
মধুর প্রেমের বুলি শুনে ঋতুপর্ণার মনে দোলা লেগে যায়। বুকের রক্ত ছলকে ওঠে ছেলের এই উক্তিতে। ছেলের প্রগাঢ় বাহু বেষ্টনীতে বাঁধা পরে শরীর শিথিল হয়ে আসে। ছেলের খোঁচা দাড়ির খোঁচা নরম গালে বেশ ভালো লাগে। কানের ওপরে ছেলের ছোঁয়া ওকে উত্যক্ত করে তোলে। আদুরে কণ্ঠে ছেলেকে বলে, “হ্যাঁ অনেক হয়েছে। বুঝতে পারছি…” চোখ পাকিয়ে নিচের ঠোঁট দাঁতের মাঝে নিয়ে বলে, “এই সব প্রেমের বাক্য কোন বান্ধবীকে শুনাস, মেয়েরা অতি সহজে পটে যাবে।”
আদি নাক কুঁচকে মাকে বলে, “অন্য মেয়েদের শুনিয়ে কোন লাভ হয় না মা।”
ঋতুপর্ণা ছেলের হাতের ওপরে আলতো চাঁটি মেরে বলে, “যা আগে ফ্রিজ থেকে দুধ নিয়ে আয় তারপরে শুনছি তুই কি বলতে চাস।”
অনিচ্ছা সত্ত্বেও মাকে প্রগাঢ় বাহু বেষ্টনী থেকে মুক্ত করে ফ্রিজের দিকে এগিয়ে যায়। ফ্রিজ থেকে দুধের ডেকচি হাতে নিয়ে রান্না ঘরে ঢুকে বলে, “কেন অন্যকে কেন শুনাতে যাবো।” মায়ের দিকে ঝুঁকে কানেকানে ফিসফিস করে বলে, “যা সত্যি তাই ত বলেছি। একবার নিজেকে আয়নায় দেখে এসো। আজকে তোমাকে খুব মিষ্টি দেখাচ্ছে।”
চোখে প্রেমের রঙ লেগে যায় ঋতুপর্ণার। ছেলে ওর দিকে বড় বড় চোখ করে তাকিয়ে ওর রূপ সুধা নেশার মতন গিলছে। এই প্রথম বার ছেলের মুখের দিকে তাকাতে লজ্জা পায়, ওর কান গাল লাল হয়ে যায়। চোখ নামিয়ে নিচু কণ্ঠে ছেলে বলে, “বড্ড শয়তান হয়ে গেছিস তুই। এইবারে তোর একটা সত্যি কারের বান্ধবী চাই।”
মায়ের গালের লালিমা দেখে আর থাকতে পারে না আদি, মাকে আবার পেছন থেকে জড়িয়ে ধরে গালে গাল ঘষে আদুরে কণ্ঠে বলে, “আছে একটা সত্যি কারের বান্ধবী আর কেন চাই।”
ঋতুপর্ণা ছেলের কথার অর্থ বুঝতে পেরেও অবুঝের ভান করে জিজ্ঞেস করে, “কে?”
আদির বাহুপাশ সাপের মতন মায়ের পেটের ওপরে পেঁচিয়ে উত্তর দেয়, “এই ত তুমি, আমার মিষ্টি মামনি, আদরের মামনি, সোনা মা। আমার সব থেকে ভালো বান্ধবী। মায়ের মতন আদর ভালোবাসা আর দুষ্টু মিষ্টি বান্ধবীর মতন নোনতা, আর কি চাই।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “ধ্যাত আমি সেটা বলিনি। আমি বলেছি একজন সত্যিকারের প্রেমিকার কথা।”
আদি ভুরু কুঁচকে মাকে প্রশ্ন করে, “এই হটাত প্রেমিকার কথা কোথা থেকে এলো এর মধ্যে?”
ঋতুপর্ণা ছেলেকে উত্যক্ত করার জন্য বলে, “গত রাতে উদোম হয়ে ঘুমিয়েছিলিস মনে নেই।” ভুরু নাচিয়ে মজা করার ছলে জিজ্ঞেস করে, “তুই কি ভাবিস আমি কিছু বুঝি না? স্নান করে এই বারমুডা আর বিছানার চাদর অয়াসিং মেশিনে ঢুকিয়ে দিস।”
মায়ের মুখে এই কথা শুনে সঙ্গে সঙ্গে আদির কান লজ্জায় লাল হয়ে যায়। চোখ বন্ধ করে আলিঙ্গনপাশ আলগা করে একটু পেছনে সরে দাঁড়ায়। মায়ের দিকে তাকাতে বড় লজ্জা করছে ওর। কিছুপরে মৃদু ঝাঁঝিয়ে ওঠে, “তোমাকে কে আসতে বলেছিল আমার ঘরে? আসার আগে নক করে আসতে পারতে।”
ঋতুপর্ণা চোখ বড় বড় করে বলে ছেলের কান মূলে দিয়ে মিষ্টি করে বলে, “আচ্ছা। ছেলের ঘরে যেতে হলে নক করে যেতে হবে নাকি?” ভুরু নাচিয়ে ছেলেকে উত্যক্ত করে বলে, “তনিমা চলে যাওয়াতে খুব অসুবিধে হচ্ছে তাই না? তোর কলেজে আর কেউ নেই নাকি?”
আদি এক পা পিছু হটে মাকে উত্তর দেয়, “প্লিস মা, এই সকাল সকাল তনিমার কথা উঠিয়ো না।” তারপরে একটু ভাবুক হয়ে মায়ের বড় বড়
কাজল কালো চোখের দিকে তাকিয়ে বলে, “আমরা যা চাই তা পাই না আর যা চাই তা পাই না। এটাই আমাদের জীবনের সব থেকে বড় সত্য।”
ঋতুপর্ণা ছেলের কথাটা ঠিক বুঝতে না পেরে পাল্টা প্রশ্ন করে, “মানে, কি বলতে চাস।”
আদি মায়ের দিকে একটু ঝুঁকে উত্তর দেয়, “এই দেখ না, আমি ঠিক তনিমাকে চাই নি কিন্তু পেয়েছিলাম। তোমার কথা ধর না কেন। তুমি বাবাকে চাইতে কিন্তু পেয়েছ কি? আর তুমি মিস্টার বিশ্বাসকে পেয়েছ কিন্তু সত্যি করে বল, ওকে কি সত্যি সত্যি মন থেকে চাও?”
ছেলের এই কথা শুনে হৃদয় মাঝে দ্বিধার সঞ্চার হয়। সত্যি কথা, সুভাষকে ভালবাসত, ওদের প্রেমের বিবাহ দশ বছরের মাথায় ভেঙ্গে গেল। বর্তমানে প্রদীপের সাথে ওর যে সম্পর্ক তাতে সঠিক ভাবে ঋতুপর্ণা নিজেই জানে না আসলে কি চায়। হৃদয়ের এই গভীর উদ্বেল আন্দোলন ছেলের সামনে ঢাকতে ওর দিকে পেছন ঘুরে দাঁড়িয়ে গ্যাসে দুধের ডেকচি চাপিয়ে দেয়। দুধ গরম করতে করতে ছেলেকে নিচু কণ্ঠে বলে, “আমি আমার কথা বলছি না। আমি পরন্ত বেলায় দাঁড়িয়ে কিন্তু তোর সবে শুরু।”
মায়ের নিচু কণ্ঠ শুনে আদির বুক খাখা করে ওঠে। মাকে আবার পেছন থেকে জড়িয়ে ধরে ভিজে চুলের মধ্যে নাক ঘষে মাকে বলে, “সরি মা, সকাল সকাল তোমাকে এইভাবে ব্যাথা দেওয়ার কোন প্রবৃত্তি আমার ছিল না।”
ঠোঁটে একটু হাসি টেনে উত্তর দেয়, “না রে ব্যাথা পাইনি। আমি শুধু চেয়েছি যে তুই ভালো থাক।”
মায়ের নরম পেটের ওপরে থাবা জোর করে বসিয়ে বলে, “আমি ভালো আছি, আমি চাই তুমি ভালো থাকো। আজকাল আর কাউকে ঠিক পছন্দ হয় না জানো।” মায়ের বুকের খাঁচা চেপে বাম হাত নিয়ে যায় মায়ের সুউন্নত স্তনের নীচে। বুড়ো আঙ্গুল আলতো করে মায়ের ব্রা ঢাকা স্তনের নীচে ছুঁয়ে যায়। ঘন কণ্ঠে মায়ের গালে গাল ঘষে বলে, “কচি মেয়েদের ঠিক পছন্দ হয় না মা। তুমি আর আমি এই বেশ আছি, আর কাকে চাই।”
আবেগ ঘন মিহি কণ্ঠে ছেলের হাতের ওপরে হাত রেখে স্তনের দিকে অগ্রসর হওয়া হাত টাকে থামিয়ে দিয়ে বলে, “দুধ উথলে পরে যাবে সোনা। প্লিস আমাকে একটু চা বানাতে দে।”
চোখ আধা বোজা করে মায়ের কানের লতির ওপরে উষ্ণ শ্বাস বইয়ে দিয়ে প্রশ্ন করে, “দুধ কি এত তাড়াতাড়ি গরম হয়ে গেল।”
আচমকা এক অস্ফুট আওয়াজ ওর খোলা ঠোঁট ছেড়ে বেড়িয়ে আসে, “সোনা আমার কিছু … না সোনা এইবারে আমাকে ছেড়ে দে।”
আদি কিছুতেই মাকে ছাড়ে না, আরো চেপে ধরে নিজের লিঙ্গ মায়ের পাছার খাঁজে ধাক্কা মেরে বলে, “একটু আদর করতে দোষ আছে নাকি। আমি কি আমার মাকে ঠিক ভাবে আদর পর্যন্ত করতে পারবো না।”
ঋতুপর্ণা কিছু আর ভাবতে পারছে না। একবার ভাবে ওকে যে পুরুষ জড়িয়ে ধরে আছে তার কাছে নিজেকে আত্মসমর্পণ করে দেবে পরখনেই হৃদয় কঠিন হয়ে যায়। যে ওকে জড়িয়ে ধরে সে ওর ছেলে, কি ভাবে এক ছেলের কাছে এক মা এই ভাবে আত্ম সমর্পণ করবে। ওর ঘাড় বেঁকে যায় পেছনের দিকে, ছেলের গালে গাল ঘষে চোখ বুজে আবেগ ঘন কণ্ঠে বলে, “এই ভাবে কোন ছেলে তার মাকে আদর করে না রে।”
আদি মায়ের নরম গালে শিক্ত ঠোঁট ছুঁইয়ে বলে, “শুধু একটু ঘন আদর করতে চাই মা আর কিছু না।”
ছেলের হাতের ওপরে হাত রেখে শক্ত করে ধরে ফেলে। যে ভাবে ওর ছেলে ওকে সাপের প্যাচের মতন জড়িয়ে ধরে তাতে বেশি ক্ষণ দেরি লাগবে না ওর বুকে আর তলপেটে হাত চলে যেতে। এত নিবিড় করে সুভাষের পরে এর কেউ ওকে জড়িয়ে ধরেনি। নরম উষ্ণ গালের ওপরে ছেলের শিক্ত ঠোঁটের ছোঁয়া পেয়ে কেঁপে ওঠে ঋতুপর্ণা। চোখ জোড়া আবেগে বুজে মিহি কণ্ঠে ছেলেকে বলে, “আমার স্কুল যেতে হবে সোনা, এইভাবে জড়িয়ে ধরে থাকলে হবে।”
হাতের ওপরে মায়ের নরম আঙ্গুলের চাপে আর মায়ের উত্তপ্ত দেহের পরশে আদি বুঝে যায় ওর মা ধীরে ধীরে ওর দিকে ঢলে যেতে শুরু করে দিয়েছে। তাই নিজের সাথে মায়ের নধর দেহ পিষ্ট করে বলে, “আজকে স্কুল যেও না প্লিস।”
ঋতুপর্ণা কেঁপে ওঠে ছেলের এই আবদার শুনে। স্কুল না গেলে ওদের মাঝের দেয়াল ভেঙ্গে পরবে কিন্তু একদিকে যেমন কনভাবেই নিজেকে শান্ত করা যাচ্ছে না তেমনি ছেলের এই ঘন আদর শান্ত করা যাচ্ছে না। ঋতুপর্ণা হৃদয়ের আকঙ্খা দমিয়ে বলে, “না সোনা আজকে স্কুল যেতেই হবে তবে কথা দিচ্ছি …”
আদির মন নেচে ওঠে, “সত্যি কথা দিচ্ছ যে আমি তোমাকে আমার মতন আদর করতে পারি?”
ঋতুপর্ণার মাথা হটাত ঝনঝন করে ওঠে, একি বলে ফেলল ছেলেকে, “না মানে তবে শুধু বান্ধবীর মতন আদর করতে পারবি তার বেশি নয়।”
মায়ের গালে ঠোঁট চেপে তীব্র আবেগ ঘন চুমু খেয়ে বলে, “বেশ ত তুমি আজ থেকে আমার বান্ধবী আর আমি তোমার বন্ধু।”
ঋতুপর্ণা ছেলের হাতে চিমটি কেটে বলে, “বন্ধু বান্ধবীর মাঝে কিন্তু একটা গণ্ডি থাকে।”
আদি নাক কুঁচকে মায়ের ঠোঁটের কাছে ঠোঁট এনে বলে, “জানি এক গণ্ডি থাকে তবে সেই গণ্ডি কোথায় শুরু আর কোথায় শেষ সেটা কিন্তু জানি না।”
ঋতুপর্ণা আবেগ মিশ্রিত কণ্ঠে বলে, “জানিয়ে দেব, এখন যা স্নানে যা।”
ঋতুপর্ণা গাড়ি চালাবে কি, ওর মন পরে থাকে ছেলের কাছে। ইসসস সকাল সকাল ওর বুকে দোলা দিয়ে পালিয়ে গেল। ছেলের সাথে প্রেমিক প্রেমিকার খেলা খেলতে গিয়ে একটু ছেলের প্রেমে পরে গেছে। স্কুলে ঢুকেই ফোন সাইলেন্ট করে দিতে হয়। প্রথমার্ধে ওর নাচের ক্লাস থাকে না, রঙ্গনার সাথে লাইব্রেরিতে বসে লাইব্রেরির কাজ করতে হয়।
ওকে লাইব্রেরিতে মিচকি হাসি হাসি মুখে ঢুকতে দেখে রঙ্গনা ওর কাঁধে আলতো ধাক্কা মেরে জিজ্ঞেস করে, “তোকে আজকে একটু অন্য রকম দেখাচ্ছে কি ব্যাপার।”
ঋতুপর্ণার গালে লালিমা দেখা দেয়, “না কিছু হয়নি এমনি। তুই যা নিজের কাজ কর।”
রঙ্গনা ছাড়ে না চোখ টেরিয়ে ওকে বলে, “কিছু একটা হয়েছে তোর। প্রেম করছিস নাকি রে? তোকে না সত্যি সেই প্রথম প্রেমের ছোট মেয়েদের মতন লাগছে।”
এই যা রঙ্গনা কি সত্যি ওর গালের লালিমা, ওর চোখের তারার চমক দেখে ফেলল। কি উত্তর দেবে, ছেলের সাথে বান্ধবীর খেলা খেলার এক ভিন্ন স্বাদ ওর বুকের মাঝে রক্তিম আভা চাগিয়ে তুলেছে সেই উত্তর দেবে। সবাই ওকে ধিক্কার জানাবে তার চেয়ে ভালো ওদের খেলা ওদের মাঝেই থাক।
একটা চেয়ার টেনে বসে রঙ্গনাকে উত্তর দেয়, “না রে কিছু হয়নি।”
ঠিক তখনি ওর ফোনে একটা মেসেজ আসে। খুলে দেখে ছেলের মেসেজ, “হাই, ডারলিং কি করছ।”
একেবারে একদিনে মা থেকে “ডারলিং” বানিয়ে দিল ওর ছেলে। নিচের ঠোঁট কামড়ে ধরে ফোন করে ছেলেকে। বুকের রক্তে তীব্র আলোড়ন। ফোন করবে না একটা মেসেজ করবে। না না, ফোন করলে রঙ্গনা আবার ওদের কথোপকথন শুনে ফেলতে পারে। তাই ঋতুপর্ণা ছেলেকে একটা মেসেজ করে, “কি রে তোর ক্লাস নেই।”
সঙ্গে সঙ্গে আদির উত্তর আসে, “না, সন্তোষ স্যারের জ্বর তাই খালি।”
ঋতুপর্ণা প্রশ্ন করে, “লাইব্রেরিতে গিয়ে কিছু পড়াশুনা করতে পারিস ত। খালি বসে কি করছিস?”
আদির উত্তর আসে, “তোমার কথা ভাবছিলাম।”
উফফফ, ছেলে কি ভাবছে ওর কথা। ইসসস ছেলেটা না বড্ড দুষ্টু হয়ে গেছে। ঋতুপর্ণা প্রশ্ন করে, “কি ভাবছিলি রে দুষ্টু ছেলে।”
আদি প্রশ্ন করে, “তোমার নরম গোলাপি গালের কথা।”
উম্মম ছেলেটা সত্যি পাগল হয়ে গেছে আর সেই সাথে ওকেও পাগল করে দিয়েছে। ঋতুপর্ণা লিখে পাঠায়, “কিন্তু আজকে ত ঠিক গালে চুমু খাস নি।”
আদি উত্তর দেয়, “সরি, একটু সরে গেছে। মানে তোমার গাল এত পিচ্ছিল যে ঠিক জায়গায় চুমু খেতে পারিনি।”
পাগল ছেলে, মাথা দোলায় ঋতুপর্ণা। নিশ্চয় ইচ্ছে করেই ওর ঠোঁট ছুঁতে চেয়েছিল কিন্তু এইভাবে ঠোঁটে ঠোঁট মেলাতে দ্বিধা বোধ করেছে তাই ঠিক ঠোঁটের পাশে চুমু খেয়েছে। ঋতুপর্ণা লেখে, “যা শয়তান, তোর মনে অন্য কিছু ছিল।”
আদি উত্তর পাঠায়, “তুমি কি করে জানলে।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “মায়ের মন সব জানতে পারে বুঝলি।”
আদি লিখে পাঠায়, “মায়ের মন না বান্ধবীর মন।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “দুটোই বলতে পারিস।”
আদি লেখে, “কিন্তু কোনটা বেশি।”
ঋতুপর্ণা কিছুক্ষণ ভেবে উত্তর দেয়, “আগে মা তারপরে বান্ধবী। আদি আমি কিন্তু শুধু তোর সাথে এই বান্ধবীর খেলা খেলছি আর বেশি কিছু না। আশা করি সেটা বুঝিস।”
আদির উত্তর আসে, “জানি মা, কিন্তু তাও মাকে মিষ্টি বান্ধবী রূপে দেখতে বেশি উত্তেজক লাগে।”
শরীরের প্রতিটি রোমকূপ উন্মিলিত হয়ে যায় এই মেসেজ পরে। উত্তেজক মানে, উত্তেজনা যে ওর শরীর মন ছাপিয়ে গেছে। হৃদয়ের আগল বেঁধে ঋতুপর্ণা উত্তর দেয়, “আদি একটা কথা বলব সোনা।”
আদি লিখে পাঠায়, “হ্যাঁ বল না, তোমার সব কথা মানতে রাজি।”
ঋতুপর্ণা কিছুক্ষণ ভেবে লিখে পাঠায়, “আগে কিন্তু মাতৃ স্বত্তা তারপরে তোর বান্ধবী। সেই সন্মান অন্তত একটু রাখিস।”
আদির উত্তর দিতে একটু দেরি হতে দেখে ঋতুপর্ণা ভাবতে শুরু করে, ছেলে কি আহত হল। কিন্তু ছেলেকে এই ভাবে সোজাসুজি না বললে ওরা গন্ডি ছাড়িয়ে কোথায় পৌঁছাবে তার ঠিক নেই। কিছু পরে আদির উত্তর আসে, “নিশ্চয় মা, আগে তুমি আমার মা তারপরে আমার বান্ধবী।”
ঋতুপর্ণা স্বস্তির শ্বাস নিয়ে মজা করে লেখে, “তাই বলে এই নয় যে একদম দুষ্টুমি করতে পারব না।”
আদি সঙ্গে সঙ্গে উত্তর দেয়, “উফফফ তুমি না সোনা মা, মিষ্টি ডারলিং।”
উফফ ছেলেটা পাগল হয়ে গেল যে। ঋতুপর্ণা লিখে পাঠায়, “আচ্ছা বাবা, এইবারে তোর ডারলিং একটু কাজ করবে।”
আদি লিখে পাঠায়, “আচ্ছা তাই সই কিন্তু লাঞ্চে ফোন করব।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “ওকে বাই। ক্লাসে আবার অন্য মনস্ক হয়ে বসে থাকিস না।”
সঙ্গে সঙ্গে একটা চুম্বনের মেসেজ আসে, “কিসসসসস…”
ঋতুপর্ণা পাল্টা উত্তর দেয়, “উম্মম্মম্ম”
শুধু মেসেজ লিখে আর পরে কি আর মন ভরে। একটু কথা বলা একটু গলার আওয়াজ শোনা। ঋতুপর্ণার চিত্ত বড় ব্যাকুল হয়ে ওঠে ছেলের গাড় আওয়াজ শোনার জন্য। কিন্তু লজ্জা পায় একি করছে। আগে ছেলেই ফোন করুক। ওকে বান্ধবীর মতন দেখার স্বপ্ন ছেলের সুতরাং ছেলের পদক্ষেপের অপেক্ষা করবে। দেখতে চায় ছেলে ওকে নিয়ে কি কি স্বপ্ন এঁকেছে। সময় আর কাটতে চায় না কিছুতেই। খাতা কি লিখবে, বারে বারে পেন দাঁতের মাঝে কেটে মোবাইল দেখে। বারেবারে গত রাতের কথা মনে পরে যায়, কেমন ভাবে ওকে জড়িয়ে ধরেছিল। সকালের কথা মনে পরে যায়, ভীষণ প্রগাঢ় ছিল ছেলের বাহু বেষ্টনী।
ঠিক দুপুরে লাঞ্চের সময়ে ছেলের ফোন। সঙ্গে সঙ্গে ফোন তুলে ছেলেকে মৃদু বকুনি দেয় ঋতুপর্ণা, “পড়াশুনা নেই নাকি, শুধু ফোন আর ফোন। এই রকম করলে হবে।”
আদি উত্তেজিত কণ্ঠে উত্তর দেয়, “কি করব বল, প্রথম বার এত সুন্দরী একজন বান্ধবী পেয়েছি। ওর গলা না শুনলে থাকতে পারছি না।”
ঋতুপর্ণা কানের ওপরে ফোন চেপে ধরে, সকালে রান্না ঘরে ওর কানের সাথে আদির গাল ঠেকেছিল। ফোনের ভেতর দিয়ে সেই পরশ খুঁজে নিতে চেষ্টা করে ওর মন। আসলে সেটা কখনই সম্ভব নয় কিন্তু প্রেমিকার চিত্ত অনেক কিছুই ভেবে নিতে সক্ষম হয়। ঋতুপর্ণা গলা নামিয়ে বলে, “কি হয়েছে এতবার করে ফোন করছিস কেন?”
আদি নিচু গলায় ওইপাশ থেকে উত্তর দেয়, “তোমাকে আজকে ভারী মিষ্টি দেখাচ্ছে।”
ঋতুপর্ণার কান ছেলের কণ্ঠ স্বর শুনে লাল হয়ে যায়, লাজবতী লতার মতন লাজুক হেসে বলে, “আচ্ছা তাই নাকি। কিন্তু তুই যে কোন ফটো উঠালি না।”
আদি মিহি অথচ গভীর কণ্ঠে উত্তর দেয়, “চোখে আঁকা রয়েছে আর সেই ছবি একেবারে বুকে গেঁথে গেছে।”
ঋতুপর্ণা লাজুক হেসে উত্তর দেয়, “বাড়াবাড়ি হয়ে গেল না একটু। খেলার প্রেমিকার চেয়ে সত্যি কারের একটা প্রেমিকা জোটালে কত ভালো হত। তোর এই সব কথা শুনে অতি সহজে পটে যেত।”
আদি মুখ ভার করে উত্তর দেয়, “সোজা সুজি বলে দাও ভালো লাগছে না আর ফোন করব না।”
ছেলের অভিমানী কণ্ঠ শুনে থাকতে পারে না ঋতুপর্ণা। ছেলেকে প্রবোধ দিয়ে বলে, “না না তোর সাথে ইয়ার্কি মারছিলাম।” একটু থেমে ছেলে সাবধান করে বলে, “কিন্তু আমার ওই কথাটা মনে রাখিস।
আদি প্রশ্ন করে, “কোন কথা?”
ঋতুপর্ণা উত্তর দেয়, “আগে আমি মা, তারপরে……”
আদি ম্লান হেসে উত্তর দেয়, “হ্যাঁ হ্যাঁ জানি, তুমি আমার মা তাই এত সহজে এত কথা বলতে পারছি। অন্য কেউ হলে কি আর একদিনে এত খোলামেলা হয়ে মিশতে পারতাম।”
তা সত্যি, ছেলে বলেই এত সহজে মিশে গেছে। অন্য কেউ হলে ওর হাত ধরতেই অথবা ওর গালে চুমু খেতেই কয়েক দিন লাগিয়ে দিত। ঋতুপর্ণা হেসে উত্তর দেয়, “সাবধানে বাড়ি ফিরিস। আকাশ মেঘলা করে আছে।”
আকাশ দুপুরের পর থেকেই মেঘলা, সেই দেখে আদির মন আবার ওঠে, “এই, না না, এই বৃষ্টিতে ঘরে কি আর মন টিকবে। চল আজকে সিনেমা দেখে আসি।”
ঋতুপর্ণা নিচু কণ্ঠে ছেলেকে বুঝিয়ে বলে, “না রে গত কাল অনেক খরচ হয়ে গেছে। তার ওপরে আজকে বাড়িতে মেয়েরা নাচ শিখতে আসবে। পরে একদিন না হয় আবার বেরনো যাবে।”
মায়ের ভারাক্রান্ত কণ্ঠ স্বর শুনে আদি উত্তর দেয়, “প্লিস ওই ভাবে মন মরা হয়ে থেকো না। তোমার শুকনো মুখ দেখলে বুক শুকিয়ে যায়।”
আহা রে, ছেলেটা সত্যি ওর ব্যাথা বোঝে। চোখের কোনে এক চিলতে জলের রেখা দেখা দেয়। আড়ালে চোখের কোন মুছে হেসে বলে, “ছাতা নিয়ে গেছিস?”
আদি উত্যক্ত করার জন্য উত্তর দেয়, “ছাতা, সেটা কি জিনিস?”
লাঞ্চের সময় শেষ, এইবারে ক্লাস এইটের নাচের ক্লাস শুরু হবে। ঋতুপর্ণা ছেলেকে বলে, “এই আমার এখন ক্লাস আছে। বাকি কথা বাড়িতে হবে। সাবধানে আসিস।”
আদি চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকল। ওর মা, পাশের ঘরে মেয়েদের নাচ শেখাচ্ছে। একবার মায়ের দর্শন পেতে বড় ইচ্ছে করে কারন সারাদিনে একবারের জন্যেও দেখা পায়নি ওই সুন্দরী সুশ্রী মুখ মন্ডলের। জুতো খুলে নাচের ঘরে উঁকি মেরে ভেতরে দেখে। দিনের নীল শাড়ি ছেড়ে আটপৌরে একটা গোলাপি শাড়ি পরা। আঁচল কোমরে গোঁজা। ব্লাউজের মধ্যে দুই স্তন হাঁসফাঁস করছে ছাড়া পাওয়ার জন্য।
হাতের ফুলের তোড়াটা পেছনে করে গলা খ্যাঁকরে নিজের অস্তিত্তের জানান দেয়। ওর গলার আওয়াজ শুনে ওর মা দরজার দিকে বড় বড় কাজল কালো চোখ নিয়ে তাকায়। ভুরু নাচিয়ে ইশারায় মাকে কাছে ডাকে।
ঋতুপর্ণা ছেলের ভুরু নাচানো দেখে চঞ্চল মনা হয়ে ঠোঁট চেপে হেসে ফেলে। হাতের ইশারায় ছেলেকে একটু অপেক্ষা করতে বলে। তারপরে মেয়েদের নাচের কয়েকটা ভঙ্গিমা দেখিয়ে ছেলের কাছে চলে আসে। ওর হাঁটার ছন্দে তখন নাচের মত্ত ছন্দ লেগে। সেই মত্ত চলন দেখে ওর ছেলে বুকে হাত চেপে অস্ফুট একটা মিহি আওয়াজ করে। ছেলের এই দুষ্টুমি ভরা কার্যকলাপ দেখে আর হাসি থামাতে পারে না ঋতুপর্ণা।
নাচের ঘর ছেড়ে বসার ঘরে ঢুকে ছেলেকে দেখে একটু রেগে যায়। ওর জামা কাপড় ভিজে ত্বকের সাথে মিশে গেছে। চুল থেকে টপটপ করে জল গরাচ্ছে তাও ওর দিকে কেমন একটা চোখে তাকিয়ে ওকে যেন জ্বালাতে পুড়াতে উঠে পরে লেগেছে ওর ছেলে। ছেলের এই রূপ দেখে যদিও বুকের মধ্যে রক্ত চলাচল একটু বেড়ে উঠেছিল তাও সেই রক্ত চলাচল সংযত করে ছেলেকে মৃদু বকুনি দেয়।
ঋতুপর্ণা ছেলের কান টেনে বলে, “কাক ভিজে হয়ে গেছিস আর হাঁ করে ওই ভাবে তাকিয়ে রয়েছিস। যা শিগগিরি বাথরুমে ঢুকে জামা কাপড় চেঞ্জ করে ফেল।”
কান টানার ফলে ব্যাথার চেয়ে আদির বেশ ভালো লাগে তাই মায়ের দিকে মাথা এগিয়ে কানে কানে বলে, “ইসসস যার জন্য করি চুরি সেই বলে চোর।”
এই শুনে ঋতুপর্ণা ওর লাজুক হাসি আর লুকাতে পারে না। চোরা হাসি দিয়ে ছেলের মাথার চুল ঝেড়ে বলে, “কি চুরি করলি শুনি।”
আদি কম যায় না, তাই মাকে উত্যক্ত করে বলে, “কি চাও?”
ঋতুপর্ণা লজ্জা পেয়ে যায়, এইভাবে ওদের কথাবার্তা যদি কেউ শোনে তাহলে কি ভাববে। তাই মনের অদম্য চাঞ্চল্য দমিয়ে ছেলেকে বলে, “আমি চাই তুই জামা কাপড় ছেড়ে আগে ফ্রেস হয়ে নে তারপরে বাকি কথা…”
আদি বুঝতে পারে যে বান্ধবী সত্ত্বা ছাপিয়ে মাতৃ সত্ত্বা এখন মায়ের বুকে প্রাধান্য। সেই বান্ধবী সত্ত্বাকে জাগানোর জন্য পেছন থেকে ফুলের তোড়া বের করে মায়ের হাতে দিয়ে বলে, “এটা তোমার জন্য।”
হলদে আর সাদা ফুলের তোড়া দেখে ঋতুপর্ণা খুব খুশি হয়। নাক কুঁচকে লাজুক হাসি দিয়ে ছেলেকে বলে, “এই বৃষ্টিতে এই ফুল কোথা থেকে যোগাড় করলি?”
আদি উত্তর দেয়, “সে জেনে তোমার কি লাভ। এমন সুন্দরী বান্ধবীর জন্য ফুলের গাছ পুঁতে ফুল তুলে নিয়ে এসেছি সেটাই ভেবে নাও।”
গলা নামিয়ে ছেলের মুখের কাছে এসে ঋতুপর্ণা উত্তর দেয়, “বড্ড সুন্দর হয়েছে রে।” ওর বুকে তখন উত্তাল সাগরের ঢেউ খেলে যায়।
ছেলের মাথার চুল টেনে নীচে নামিয়ে গালের দিকে ঠোঁট এগিয়ে নিয়ে যেতেই ওর নাকে বিকট পোড়া গন্ধ ভেসে আসে। এই গন্ধ সিগারেটের নয়। ঋতুপর্ণা একটু রেগে গিয়ে ছেলের চুল ধরে মৃদু ঝাঁকিয়ে প্রশ্ন করে, “তুই বিড়ি খেয়েছিস?”
আদি ধরা পরে গেছে, অপরাধীর মতন মাথা নিচু করে নিচু কণ্ঠে উত্তর দেয়, “না মানে … হ্যাঁ একটা টান মেরেছি মাত্র আর…”
ঋতুপর্ণার বড় কষ্ট হয়, “কেন রে পয়সা ছিল না সিগারেট কেনার?”
আদি আমতা আমতা করে বলে, “ছিল কিন্তু বৃষ্টিতে প্যাকেট ভিজে গেছে আর…”
ঋতুপর্ণা অভিমান করে ওর হাতে ফুলের তোড়া ফিরিয়ে দিয়ে বলে, “যা শেষ পর্যন্ত বিড়ি। আর কথা বলব না তোর সাথে।”
মায়ের এই অভিমানী কণ্ঠ ওকে বড় কষ্ট দেয়, তাই মায়ের হাত ধরে কাছে টেনে বলে, “প্লিস আমার সোনা মামনি আর কোনোদিন বিড়ি খাবো না। প্লিস রাগ করে না।” তারপরে কান ধরে ক্ষমা চেয়ে বলে, “এই দেখো আমি কান ধরছি, আর বিড়ি খাবো না। এইবারে রাগ করা ছেড়ে দাও।” ঝট করে মায়ের গালে ছোট একটা চুমু খেয়ে বলে, “তুমি রেগে গেলে বড় মিষ্টি দেখায়।”
আচমকা গালে চুমু খেতেই ঋতুপর্ণা থতমত খেয়ে যায়। ছেলের মুখ এত কাছে, গালের ওপরে ঠোঁটের ছোঁয়া পেতেই ওর রাগ অভিমান সব উধাউ হয়ে যায়। ভুরু কুঁচকে মিষ্টি হেসে ছেলেকে বলে, “সেই আমার অভিমান ঠিক ভাঙ্গিয়ে নিলি না রে শয়তান।” বলেই ওর মাথাটা ঠেলে দূরে সরিয়ে দেয়।
মায়ের হাতে ডার্ক চকোলেটের প্যাকেট ধরিয়ে দিয়ে বলে, “এইটা আছে তোমার জন্য।”
ঋতুপর্ণা ছেলের এই প্রেমের খেলা দেখে আশ্চর্য হয়ে মুখে হাত চেপে বলে, “একি করেছিস তুই?”
আদি আবার মায়ের মুখের কাছে মুখ এনে বলে, “এমনি আনলাম, ভাবলাম আজকে বেশ বৃষ্টি পড়ছে বান্ধবীকে একটা কিছু দিতে হয়।”
ঋতুপর্ণার হৃদয় মাতৃ সত্ত্বা ছাপিয়ে বান্ধবী সত্ত্বা চাগিয়ে ওঠে। ছেলের বুকের মধ্যে লুকিয়ে পড়ার জন্য ওর দেহে শিহরণ খেলে যায়। গত রাতে যেমন ভাবে ওকে জড়িয়ে ধরেছিল ওর দেহ সেই নিরাপত্তার আলিঙ্গন পেতে ব্যাকুল হয়ে ওঠে। কিন্তু বাড়িতে তখন মেয়েরা আছে তাই নিজের চঞ্চল মন সংযমে রেখে একটু হেসে ছেলেকে বলে, “কফি খাবি? তাড়াতাড়ি জামা কাপড় ছেড়ে নে আমি মেয়েদের ছুটি দিয়ে দিচ্ছি।”
আদি হেসে মাথা নাড়িয়ে বলে, “ওকে ডারলিং…” বলে নিজের ব্যাগ নিয়ে নিজের ঘরের দিকে চলে যায়।
কফি মগ হাতে পাশাপাশি হেঁটে দুইজনে বসার ঘরের সোফার ওপরে বসে। আসার সময়ে ফ্রিজ খুলে দুটো চকোলেটের প্যাকেট নিয়ে আসে আদি। ঋতুপর্ণা আদির বাম দিকে পাশ ঘেঁসে বসে পরে। কফি খেতে খেতে আদি মাকে জিজ্ঞেস করে, “স্কুলে কি হল?”
ঋতুপর্ণা হেসে বলে, “কি আর হবে কাজ করলাম আর কি। তুই ত বারেবারে ফোন করে জ্বালাতন করে দিয়েছিলিস।”
আদি বাম হাত উঁচু করে আড়ামোড়া ভাঙ্গার আছিলায় মায়ের কাঁধের ওপরে দিয়ে হাত দেয়। ঋতুপর্ণা বুঝতে পারে ওর ছেলে আবার ওকে একটু জড়িয়ে ধরতে চায়, তাই একটু সামনের দিকে ঝুঁকে ছেলের হাত পিঠের ওপরে নিয়ে আসতে সাহায্য করে।
কফি শেষ করে সামনের টেবিলে দুইজনে কফি মগ রেখে দেয়। আদি মাকে কাছে টেনে সিনেমা দেখতে মনোনিবেশ করতে চেষ্টা করে। কিন্তু ওর বাম হাত ততক্ষণে মায়ের পিঠ ছাড়িয়ে নিচের দিকে নেমে কোমরের পাশ দিয়ে সামনের দিকে চলে গেছে। ঋতুপর্ণা বুঝতে পারে ওর ছেলে আবার ওর পেটের ওপরে হাত দিতে চায়। একটু নড়েচড়ে বসে ছেলেকে নিজের হাত বাড়িয়ে পেতের ওপরে হাত রাখতে সাহায্য করে। মাথা ঝিমঝিম করছে ঋতুপর্ণার, কিছুই ভাবতে ইচ্ছে করছে না। এই গভীর আলিঙ্গনে হারিয়ে গেলে ভালো হত। ছেলের কাঁধে মাথা রেখে দুই হাত এলিয়ে যায় ছেলের কোলের ওপরে।
আদি মাকে জিজ্ঞেস করে, “চকোলেট খাবে?”
ছেলের গভীর ডাকে সম্মোহিতের মতন ঠোঁট মেলে ধরে ঋতুপর্ণা। আদি ঠিক ভাবে মায়ের ঠোঁটের মধ্যে টুকরো গুঁজে দিতে পারে না কেননা ওর চোখ তখন সামনের টিভি স্ক্রিনে নিবদ্ধ। আদির আঙ্গুল মায়ের গালে স্পর্শ করে ঠোঁটের পাশ স্পর্শ করে ঠোঁট খুঁজে বেড়ায়। ঋতুপর্ণা কেঁপে ওঠে,
আদির হাতের ওপরে মায়ের নরম স্তন চেপে যায়। দুইজনে এক সাথে কেঁপে ওঠে। ঋতুপর্ণা ছেলের হাত ধরে নিজের ঠোঁটের মধ্যে টুকরোটা গুঁজে দেয়। গালে হাত ঠোঁটে আঙ্গুল পড়াতে ওর দেহ অবশ হয়ে যায়। আদি মায়ের নরম ঠোঁটের ওপরে আঙ্গুল চেপে টুকরোটা ঢুকিয়ে দেয়। আঙ্গুলের সাথে বেশ কিছু চকোলেট লেগে গিয়েছিল। মায়ের ঠোঁটের ভেতর থেকে আঙ্গুল বের করে নিজের মুখের মধ্যে পুরে আঙ্গুল চুষে নেয়। ঋতুপর্ণা সেই দৃশ্য আড় চোখে দেখে ওর শরীরে তীব্র আলোড়ন খেলে যায়।
ঋতুপর্ণার চোখের পাতা ভারী হয়ে আসে, ওর শরীর ধীরে ধীরে অবশ হয়ে যায়।
মাকে আর মা বলে মানতে পারে না ওর মন। ওর পাশে ওর প্রেয়সী, রাতের কামিনী, রূপসী অপ্সরা এক নারী বসে যার শরীর শুধু মাত্র ওর আয়ত্তে। মায়ের বাম বগলের তলা দিয়ে হাত গলিয়ে দেয়। ব্লাইজের ওপর দিয়েই নরম বাম স্তনের পাশের নরম জায়গায় কঠিন আঙ্গুল ছুঁইয়ে দেয়। ভীষণ ভাবে কেঁপে ওঠ ওর মা। চোখ বুজে গেছে ওর, আর দেরি সয় না।
ঋতুপর্ণা অস্ফুট স্বরে ছেলেকে ডাকে, “আদি সোনা আমাদের…”
মায়ের মুঠো করা হাত দুটোর ওপরে ডান হাত চেপে ধরে আদি। চাপার ফলে মায়ের হাত ওর কোলের ওপরে চেপে যায়। ইচ্ছে করেই মায়ের হাত নিজের কঠিন পুরুষাঙ্গের ওপরে চেপে ধরে। ওর মা ধীরে ধীরে আঙ্গুল মেলে হাতের তালু দিয়ে আলতো করে ওর কঠিন পুরুষাঙ্গের ওপরে চাপ সৃষ্টি করে। উফফফ মা গো একি করে দিলে। গলার কাছে জমে থাকা গোঙ্গানি কিছুতেই বের হয় না।
তার বদলে আদি মায়ের ঠোঁটের কাছে ঠোঁট এনে আলতো ফুঁ দিয়ে বলে, “তুমি ভারী মিষ্টি।”
ঋতুপর্ণা চঞ্চল হরিণীর মতন ডাগর দুটো চোখ মেলে ছেলের চোখের দিকে তাকায়। ওই চোখে ভীষণ কামনার আগুনের লেলিহান শিখা দেখে কামনার জ্বালায় জ্বলে ওঠে। ঠোঁট জোড়া একটু নড়ে অতেহ ঋতুপর্ণার। উফফ, একি শক্ত ছেলের পুরুষাঙ্গ। ছেলের হাত ওর হাতের ওপরে চেপে ধরে ওর পুরুষাঙ্গের ছোঁয়া শেষ পর্যন্ত ওর শরীরের রন্ধ্রে প্রবেশ করিয়েই দিল। ঋতুপর্ণা কামাশিক্ত হরিণীর মতন মিহি কণ্ঠে ছেলেকে বলে, “তুই ভারী দুষ্টু।”
আদির নাকের ডগা দিয়ে মায়ের গাল আলতো করে ছুঁইয়ে দেয়, “মা তুমি ভীষণ নরম…”
“মা” ডাক শুনে ঋতুপর্ণার কামিনী হৃদয়ে মাতৃ ভাবের সঞ্চার হয়ে যায়। উফফ এই সময়ে “মা” ডাকে নাকি? কিন্তু এই অবৈধ স্বাদে “মা” ডাকের যৌন উত্তেজনা অনেক বেশি।
ঋতুপর্ণা আয়ত কামশিক্ত নয়নে ছেলের দিকে তাকিয়ে বলে ওঠে, “প্লিস সোনা এই রকম দুষ্টুমি করতে নেই।”
আদি মায়ের দিকে ঝুঁকে বলে, “তুমি আমার মিষ্টি সোনা মামনি, প্লিস আর একটু খানি বসে যাও না।”
ছেলের বাম হাত কোন রকমে পিঠের থেকে নামিয়ে কোনোরকমে বলে, “আদি দুষ্টুমি করা ছাড় এইবারে।”
আদির শরীর আর ওর আয়ত্তে নেই, নরম গলায় মাকে বলে, “ওই তোমার নরম গোলাপি গালে একটা চুমু… ”
ঋতুপর্ণা স্মিত হেসে চোখের তারায় শিক্ত আগুন জ্বালিয়ে বলে, “চুমু না খেয়ে তুই ছাড়বি না সেটা জানি।”
মায়ের কথা শুনে আদি হেসে ফেলে, জিব বের করে মায়ের ঠোঁটের পাশে একটু লেগে থাকা চকোলেট চেটে দেয়। ঠোঁটের পাশে ছেলের গরম ভিজে জিবের পরশে ওর শরীরে এক ভীষণ ঝঙ্কারের সৃষ্টি হয়। এর থেকে আর বেশি এগিয়ে যাওয়া একদম ভালো নয়।
ছেলের গালে নরম হাত বুলিয়ে বলে, “ইসসস শয়তান ছেলে এটা কি হল?”
আদি মায়ের ঠোঁটের পাশে আরো একবার জিব বুলিয়ে নরম গলায় বলে, “একটু মিষ্টির সাথে চকোলেট লেগে ছিল।”
ঋতুপর্ণার চোখের তারায় কামনার আগুন কিন্তু মেলে ধরতে পারছে না কিছুতেই। ইসস, ছেলে যে কি করে না, আবার ওর ঠোঁট ছাড়িয়ে দিল, ভালো হল না হলে… মিষ্টি করে ছেলেকে একটু পেছনে ঠেলে বলে, “কফি আর চকোলেট শেষ হয়ে গেছে, এইবারে ছাড়।”
অগত্যা আদি শেষ পর্যন্ত মাকে আলিঙ্গন পাশ থেকে মুক্তি দেয়। এতক্ষণ ছেলের আলিঙ্গনে বাঁধা থেকে আর ওই বিশাল কঠিন লিঙ্গের ছোঁয়া পেয়ে ওর ঊরুসন্ধি যোনি রসে ভিজে জবজব করছে। প্যানটি না ছাড়লে উপায় নেই, বন্যা বয়ে গেছে দুই ঊরুর মাঝে।
কোনরকমে শাড়িটা বাঁকা দেহের সাথে পেঁচিয়ে ধীর পায়ে নিজের ঘরে ঢুকে পরে ঋতুপর্ণা। ঘরের মধ্যে ঢুকে সঙ্গে সঙ্গে বাথরুমে ঢুকে পরে। একটানে শাড়িটা দেহের থেকে খুলে ফেলে। শায়ার ওপর দিয়েই খপ করে ঊরুসন্ধি চেপে ধরে। আয়নায় নিজের দিকে তাকাতে পারছে না কিছুতেই। হাতের মধ্যে ছেলের লিঙ্গের পরশ যেন এখন লেগে রয়েছে।
শায়ার দড়িতে টান মেরে শায়া খুলে ফেলে। নিচের দিকে তাকিয়ে দেখে ওর যোনি কেশ গুচ্ছ রসে ভিজে চিপচিপ করছে। আঠালো রস প্যানটির সাথে মাখামাখি হয়ে যোনির সাথে লেপটে গেছে। বাম হাতে ব্লাউজের ওপর দিয়েই খপ করে বাম স্তন মুঠো করে ধরে ফেলে। স্তনের বোঁটা জোড়া ভীষণ ভাবে শক্ত হয়ে গেছে। ব্লাউজ খোলার সময় নেই, হাতের তালু মেলে কাপড়ের ওপর দিয়েই স্তন জোড়া পিষে ধরে।
কোন এক বিশাল থাবার মধ্যে ওর এই ভারী নরম স্তন পেষণ খাবার জন্য উদগ্রীব হয়ে ওঠে। ডান হাতের দুই আঙ্গুল দিয়ে প্যানটির ওপর দিয়েই যোনি চেরা ডলতে থাকে। যোনির ওপর থেকে প্যানটি সরিয়ে ভেজা নরম যোনির মধ্যে দুটো আঙ্গুল ঢুকিয়ে সঞ্চালন শুরু করে দেয়। বুড়ো আঙ্গুল দিয়ে ফুলে ওঠা ভগাঙ্কুর ডলতে থাকে। উম্মম… আহহহহ পারছে না আর পারছে না। এই সব ভাবতে ভাবতে প্রচন্ড ঝাঁকুনি দিয়ে দ্বিতীয় বার ঋতুপর্ণার রাগ স্খলন হয়ে যায়। আয়নায় মাথা ঠেকে যায়, ইসসস একি করল ঋতুপর্ণা, শেষ পর্যন্ত ছেলের লিঙ্গ বুকের মধ্যে এঁকে নিয়ে আত্মরতি করল।
মা নিজের ঘরে ঢুকে পড়তেই আদি এক দৌড়ে নিজের ঘরে ঢুকে পরে। বারমুডার ভেতরে অনেকক্ষণ ধরে ওর লিঙ্গ দুরন্ত সাপের মতন ফনা তুলে ফুঁসছে। কি ভাবে শান্ত করা যায়, অগত্যা বারমুডা খুলে বিশাল গরম লিঙ্গ হাতের মুঠোর মধ্যে চেপে ধরে। হাতের মধ্যে একটু জেল লাগিয়ে প্রচণ্ড বেগে হস্ত মৈথুন করতে শুরু করে দেয়।
“ইসসস, আহহহহ ঋতু ঋতু, আমার মিষ্টি ঋতু, আমার সোনা মা, তোমাকে এখুনি চাই, তোমার ওই মিষ্টি নরম দেহ শুধু মাত্র আমার।” গরম ফুটন্ত বীর্য লিঙ্গের শিরা বেয়ে মাথার কাছে চলে আসে। শক্ত করে লিঙ্গের গোড়া চেপে ধরে, ভীষণ ভাবে কাঁপতে শুরু করে ওর লিঙ্গ, এখুনি যেন ফেটে যাবে। চিড়িক… উফফফ… না… একি… আহহহহ ভলকে ভলকে মোটা দড়ির মতন বীর্য ওর লিঙ্গের মাথা থেকে ছিটকে বেড়িয়ে এলো। সারা দেহ ভীষণ ভাবে কাঁপছে।
একি করল আদিত্য, শেষ পর্যন্ত নিজের গর্ভ ধারিণী মাকে নিজের কামনার সাধন বানিয়ে নিল।
ঋতুপর্ণা শাড়ি পরে নিজেকে ঠিক করে ঘর ছেড়ে বেড়িয়ে এলো। ছেলের ঘরে উঁকি মেরে দেখে ছেলে পড়তে বসে গেছে। ঋতুপর্ণা ছেলেকে জিজ্ঞেস করে, “রাতে কি রুটি না ভাত?”
মায়ের মিষ্টি মধুর গলা শুনে ঘাড় ঘুরিয়ে তাকায়। দরজায় মা মিষ্টি হাসি হাসি মুখ নিয়ে দাঁড়িয়ে। মায়ের চোখের দিকে ভালো ভাবে তাকিয়ে বুঝতে চেষ্টা করে, ওর মা এতক্ষণ ঘরের ভেতরে কি করছিল? ইসস ছি আবার কি সব উলটো পাল্টা ভাবনা চিন্তা।
আদি স্মিত হেসে মাকে উত্তর দেয়, “রুটির জন্য আটা মাখতে হবে তার চেয়ে ভালো ভাত বানিয়ে দাও।”
ঋতুপর্ণা মিষ্টি হেসে বলে, “তুই যা চাইবি তাই খেতে দেব।”
মুচকি হেসে ভুরু নাচিয়ে মাকে বলে, “যা চাইব তাই খেতে দেবে? সত্যি বলছ?” ইসস ছি ছি আবার সেই ইতর মনোভাব, ওর মা ওকে খাবারের কথা জিজ্ঞেস করেছে আর আদি শুধু মায়ের দেহের স্বাদের কথা চিন্তা করে যাচ্ছে। আলতো মাথা ঝাঁকিয়ে মাকে উত্তর দেয়, “রুটির জন্য অত কষ্ট করতে হবে না। ডাল ভাত আলু সেদ্ধ বানিয়ে দাও তাহলেই হবে।”
অন্য লোকে হলে এতক্ষণে সেই লোকের মাথা ফাটিয়ে দিত ঋতুপর্ণা কিন্তু ছেলে ডাল ভাত খেতে চেয়েছে। “আচ্ছা তাই রান্না করে দিচ্ছি। এবারে মন দিয়ে পড়াশুনা কর। পুজোর পরেই তোর সেমেস্টার এক্সাম। এইবারে একটু ভালো মার্কস নিয়ে বাবা, না হলে ক্যাম্পাসে কি করে পাবি?”
মায়ের উদ্বিগ্ন কণ্ঠ স্বর শুনে আদির মনোভাব পালটে যায়, “না না, তুমি চিন্তা কর না, ভালো জিপিএ হবে।”
রাতে খেতে বসে শুধু মাত্র পড়াশুনা আর কাজের কথা ছাড়া বেশি কিছুই ওদের মধ্যে হয় না।
রাতের বেলা একটা গোলাপি স্লিপ পরে ঘুমিয়েছিল ঋতুপর্ণা। অন্যদিন ভোরের বেলা উঠে কোমরে একটা রেপার জড়িয়ে কাজে নেমে পরে। কিন্তু বাথরুমে ঢুকে মুচকি হেসে ফেলে। গত কালকেও যে কারনে সকালে উঠে স্নান সেরেছিল ঠিক সেই কারনে স্লিপ খুলে স্নান সেরে ফেলে।
ঘড়ি দেখে, ছটা বাজে, এইবারে ছেলেকে উঠিয়ে দিতে হবে। গতকাল জিমে যায়নি, কি যে করে না, বড্ড অলস হয়ে যাচ্ছে দিনে দিনে। গুনগুন করে গান গাইতে গাইতে ছেলের ঘরের দরজা খুলে ঢুকে পরে। প্রথমেই চোখ যায় বিছানায়। বিশাল পেশী বহুল একটা যুবকের শরীর গভীর ঘুমে নরম বিছানার ওপরে পরে রয়েছে। ইসস, ঘুমিয়ে রয়েছে দেখো, যেন ভাজা মাছ উল্টে খেতে জানে না।
ঋতুপর্ণা ছেলের পাশে বসে অবিন্যস্ত চুলে নরম সরু আঙ্গুল ডুবিয়ে বিলি কেটে মিষ্টি করে ডাক দেয়, “ওঠ বাবা, সকাল হয়ে গেছে।”
ছেলে চোখ না খুলেই ওর দিকে ফিরে কোলের ওপরে মাথা গুঁজে কুইকুই করে ওঠে, “আর একটু ঘুমাতে দাও না। সবে ত ছটা বাজে… আর পাঁচ মিনিট…”
ঋতুপর্ণা ছেলের পাশে বসে অবিন্যস্ত চুলে নরম সরু আঙ্গুল ডুবিয়ে বিলি কেটে মিষ্টি করে ডাক দেয়, “ওঠ বাবা, সকাল হয়ে গেছে।”
ছেলে চোখ না খুলেই ওর দিকে ফিরে কোলের ওপরে মাথা গুঁজে কুইকুই করে ওঠে, “আর একটু ঘুমাতে দাও না। সবে ত ছটা বাজে… আর পাঁচ মিনিট…”
ঋতুপর্ণা ছেলের পাশ থেকে উঠে দাঁড়িয়ে কিঞ্চিত মাতৃ সুলভ গম্ভির কণ্ঠে বলে, “সে বুঝলাম কিন্তু শরীরের দিকেও তাকাতে হবে ত নাকি? দুই মাস আগেই রাত জেগে শরীর খারাপ করেছিলি মনে নেই।”
সকাল টা খুব দ্রুত কেটে যায়। আদি বেড়িয়ে যেতেই, কাজে লেগে পরে। কাজের লোক আসার আগে বিছানা গুলো ঠিক করতে হবে।
আদি কলেজে পৌঁছে ক্লাসে ঢুকে যায়। প্রফেসারের লেকচারের দিকে বিশেষ মন নেই। মন পরে থাকে মায়ের কাছে। মাকে একটা এস.এম.এস লিখে পাঠায়, “কি করছ?”
ঋতুপর্ণা ছেলের কথাই চিন্তা করছিল, ঠিক সেই সময়ে এস এম এস পেয়ে স্মিত হেসে উত্তর দেয়, “কাজ করছি। ঋতুপর্ণা লিখে পাঠায়, “মনোযোগ দে না হলে কিন্তু বিকেলে কিছুই হবে না বলে দিলাম।”
আদি উত্তর দেয়,
“ব্লাক মেল করছ নাকি? অইসবে হবে না, আমিও ব্লাকমেল করতে জানি।”
“আচ্ছা তাই নাকি? কি করবি সেটা শুনি।”
“সেটা বিকেলে জানতে পারবে।
ঋতুপর্ণা মুচকি হেসে উত্তর পাঠায়, “আচ্ছা বাবা, এইবারে একটু লেকচার শোন মন দিয়ে। ওকে বাই, লাভ ইউ..”
“ওকে বাই, লাভ ইউ টু।”
রাত তখন দশটা বাজে, গ্রামের পুজো মন্ডপে তখন লোকজনের ভিড়। ওদের গাড়ি থেকে নামতে দেখে অনেকের চোখ ওদের দিকে চলে যায়। নাম না জানা এক গ্রামের মধ্যে শহর থেকে কেউ পুজো দেখতে আসবে সেটা হয়ত গ্রামের লোকজন ভাবতে পারে নি। গ্রামের ছোট প্যান্ডালের মূর্তি, একচালা ঢাকের সাজে শোলা দিয়ে সজ্জিত মহামায়া দেবী দুর্গার মূর্তি। অনেকক্ষণ ধরে ঋতুপর্ণা সেই দেবী দুর্গার মূর্তির মুখ মন্ডলের দিকে তাকিয়ে রইল। ধিরে ধিরে দেবী প্রতিমার দিক থেকে মুখ ফিরিয়ে আদিকে নিচু গলায় ঋতুপর্ণা বলে, “চল এইবারে বাড়ি ফিরি। অনেক রাত হল।” ছেলের কথা ভাবতে ভাবতে আর নিজেদের এই নিষিদ্ধ প্রেমঘন সম্পর্কের কথা ভাবতে ভাবতে বুকের রক্ত বিষিয়ে উঠল। থমথমে মুখ করে আদির দিকে না তাকিয়ে গাড়ির দিকে পা বাড়িয়ে দিল।
আদি ঘড়ি দেখল, এগারোটা প্রায় বাজে। আঁকা বাঁকা পথে গাড়ি পেছনে কোনোমতে ঘুরিয়ে আবার গ্রামের দিকে যাত্রা শুরু করে দিল। কিছু দুর যাওয়ার পরে পথ হারিয়ে মায়ের দিকে অসহায় অবস্থায় তাকিয়ে বলল, “মা মনে পড়ছে না কোন বাঁকে টার্ন নিয়েছিলাম।”
বুকের ধুকপুকানি বেড়ে উঠল ঋতুপর্ণার, শেষ পর্যন্ত এই নিরালা নির্জনে রাত কাটাতে হবে নাকি? কোথায় আছে কিছুই জানা নেই। ম্লান হেসে আদির মাথার চুলে বিলি কেটে বলল, “পথ কেউই হারায় না রে পাগল। হয়ত এটাই আমাদের কপালে লেখা ছিল।”
গাড়ির দরজা খুলে বেড়িয়ে এলো ঋতুপর্ণা। নদীর থেকে ভেসে আসা ঠান্ডা জোলো বাতাস ওর চিত্ত সিঞ্চন করে দেয়। হুহু করে বয়ে আসা ঠাণ্ডা বাতাসে কেঁপে ওঠে রমণীর নধর অঙ্গ। মায়ের মুখের অচেনা ম্লান হাসির অর্থ হাতড়ে খুঁজতে চেষ্টা করে আদি। কিন্তু মায়ের ওই ঝাপসা দৃষ্টি, নরম ঠোঁটের স্মিত হাসি আর থমথমে চেহারার অব্যাক্ত বানী ওর ছোট মস্তিকে বোধগম্য হয় না।
আদি নেমে পরে গাড়ি থেকে। ধিরে ধিরে মায়ের পাশে দাঁড়িয়ে নরম গলায় জিজ্ঞেস করে, “তোমার কি হয়েছে, মা?”
ঠাণ্ডা নদীর বাতাস ঋতুপর্ণার শরীর কাঁপিয়ে দেয়। ছেলের দেওয়া ব্লেজার কোনরকমে গায়ের সাথে আস্টেপিস্টে জড়িয়ে নিল ঠাণ্ডা থেকে বাঁচার জন্য। ছেলে পাশে দাঁড়াতেই যেন গরম বিষাক্ত ছ্যাকা খেল। চোয়াল চেপে অতি কষ্টে বিচলিত চিত্ত লুকিয়ে মিষ্টি হেসে আদিকে বলল, “তাহলে এই গাড়িতেই রাত কাটাতে হবে মনে হচ্ছে।”
আদি মাথা চুলকে এদিক ওদিকে তাকিয়ে ম্লান হেসে বলল, “জানি না মা, সরি ভুল করে ফেলেছি।”
দুই হাত বাড়িয়ে ছেলেকে কাছে ডেকে নিল ঋতুপর্ণা। স্নেহময়ী মাকে জড়িয়ে ধরে কাঁধে মাথা গুঁজে দিল আদি। ছেলের চুলের মধ্যে বিলি কেটে মিষ্টি করে স্বান্তনা দিয়ে ঋতুপর্ণা উত্তর দিল, “ছাড় সোনা, হয়ত এটাই একটা এডভেঞ্চার।” ওর যেন খুব হারিয়ে যেতে ইচ্ছে করছিল আর হটাত করেই নিয়তি যেন সেই সুযোগ ওর হাতের মধ্যে নিয়ে ফেলে দিল। “জানিস বাড়ি থেকে বের হওয়ার সময়ে খুব হারিয়ে যেতে ইচ্ছে করছিল।”
ঋতুপর্ণা আদির হাত খানা নিজের হাতের মুঠোর মধ্যে শক্ত করে ধরে গায়ের চারপাশে জড়িয়ে নিল। ঋতুপর্ণা আদিকে শক্ত করে জড়িয়ে ধরে স্নেহভরা কণ্ঠে জিজ্ঞেস করে, “কি রে বাবা ঠাণ্ডা লাগছে?”
আদির বাচ্চা ছেলের মতন ঠোঁট বেঁকিয়ে বলে মাথা দুলিয়ে বলে, “হ্যাঁ মা খুব ঠাণ্ডা লাগছে।”
নদীর তিরে এইভাবে দাঁড়িয়ে কনকনে ঠাণ্ডায় ওরা জমে যাবে। ঋতুপর্ণা এদিক ওদিকে তাকিয়ে দেখল। অনেক দূরে বেশ কয়েকটা ঘরের মতন জায়গায় আলো জ্বলছে। আদিকে ওই দুরের বাড়ি গুলো দেখিয়ে বলে, “ওই দেখ দূরে মনে হয় কিছু আছে। চল একবার ওইখানে গিয়ে দেখি, হয়ত রাস্তা পাওয়া যাবে কিম্বা হয়ত থাকার জায়গা পাওয়া যাবে।”
গাড়ি নিয়ে এবড়ো খেবড়ো রাস্তা দিয়ে বেশ কিছুক্ষণ চালিয়ে দুর রিসোর্টে গিয়ে পৌছাল ওরা। বেশি বড় নয়, নদীর তিরে ছিমছাম ছোট একটা রিসোর্ট। হোটেলের রুমটা বেশি বড় নয় তবে বেশি ছোট নয়, ছিমছাম ছোট রিসোর্ট। ঢোকার সময়ে দেখেছে, আশে পাশে আরো দুটো রিসোর্ট আছে। গঙ্গার তিরে আজকাল লোকেরা সঙ্গিনীদের নিয়ে সময় কাটাতে আসে, তবে বেশির ভাগ সকালে এসে বিকেলে ফিরে যায়। রাত কাটাতে খুব কম সংখ্যক লোক আসে এই নির্জন নিরালায়। ধবধবে সাদা নরম বিছানা দেখে ঋতুপর্ণার ঘুমের আবেশ জেগে ওঠে।
বিছানার দিকে তাকিয়ে দেখল ঋতুপর্ণা, একটাই বড় কম্বল। মনে মনে হেসে ফেলল, এই একটা বড় কম্বলের মধ্যে এক প্রাপ্ত বয়স্ক নর নারী একসাথে নিভৃত রাত কাটাবে। ভাবতেই ওর শরীর বেয়ে ভীষণ ভাবে শিহরন খেলে যায়। আদির দিকে তাকিয়ে দেখে ঋতুপর্ণা। আদি মাথা চুলকে বিছানার দিকে তাকিয়ে মুচকি হেসে দেয়। ঋতুপর্ণা দাঁতের মাঝে কড়ে আঙ্গুল কেটে আদির গালে আলতো চাপড় মেরে দূরে সরিয়ে দেয়। মায়ের ঠোঁটের মিষ্টি হাসি আর চোখের ঝিলিক আদিকে উন্মত্ত প্রায় করে তোলে।
আদি একটা সিগারেট বের ঠোঁটে ঝুলিয়ে করে টিভি চালু করে দিল। চ্যানেল খুঁজতে খুঁজতে এফ টিভির চ্যানেলে এসে থেমে গেল। পর্দা জুড়ে স্বল্প বসনা সব মেয়েরা অন্তর্বাস পরে ক্যাট ওয়াক করছে।
দরজায় খুট করে আওয়াজ হল। দরজা খুলে দেখল একটা বড় ট্রে হাতে হোটেলের লোকটা দাঁড়িয়ে। লোকটা জুলুজুলু চোখে আদিকে আপাদমস্তক দেখে চোখ টিপে হেসে দিল। “বুঝছেন ত স্যার এইখানে আপনাদের মতন কাপল হামেশাই আসে।” দরজা বন্ধ করেই আদির উত্তেজনা শতগুন বেড়ে গেল। উফফ, তাহলে মাকে দেখে কেউ ধরতে পারেনি মায়ের বয়স। লোকজন নিশ্চয় ওকে আর মাকে দেখে একজোড়া প্রেমে বিভোর দম্পতি হিসাবেই ধরে নিয়েছে।
ভীষণ লজ্জা জড়ানো দেহে ঋতুপর্ণা বাথরুম থেকে বেড়িয়ে এলো। মায়ের রূপ দেখে আদি উন্মাদনার শেষ সীমান্তে পৌঁছে গেল। খোঁপা খুলে ঘাড়ের কাছে একটা এলো খোঁপা করে চুল বেঁধে নিয়েছে। সারা মুখ মন্ডলে অতি ক্ষুদ্র জলের বিন্দু। কপালে টিপ নেই তবে চোখের কোনার কাজল আর ঠোঁটের রঙ মিলিয়ে যায়নি। মায়ের দেহের দিকে তাকাতেই বুক ছ্যাঁত করে উঠল আদির। বুকের কাছে ভাঁজ করা শাড়ি, সায়া ধরে এক পা এক পা করে অতি সন্তর্পণে রুমে ঢুকে পরে ঋতুপর্ণা। ওর চোখের তারায় ভীষণ লজ্জা, এইভাবে নিজেকে উন্মুক্ত করে ছেলের সামনে দাঁড়াতে ওর দেহ প্রচন্ড ভাবে শিহরিত হয়ে উঠছিল। ঋতুপর্ণা ভুরু নাচিয়ে সিগারেটের দিকে ইশারা করে ছেলেকে মিহি গলায় জিজ্ঞেস করে, “কি রে গরম হয়ে গেলি?”
মায়ের প্রশ্নের উত্তরে খেই হারিয়ে হিস হিস কণ্ঠে উত্তর দেয়, “প্রচন্ড ভাবে গো, ডারলিং।”
“ডারলিং” ডাক কানে আসতেই ককিয়ে উঠল ঋতুপর্ণার হৃদয়ের সকল ধমনী। নিজের দেহের কথা ভেবে ছেলের দিকে অসহায় ভাবে মুচকি হাসি দিয়ে বলে, “তোয়ালেটা ভীষণ ছোট রে।”
আদির গলার স্বর গভীর অন্ধকার কূপের মধ্যে নেমে যায়, “খাবে, খিধে পেয়েছে?”
মিহি কণ্ঠে উত্তর দেয় ঋতুপর্ণা, “হ্যাঁ রে ভীষণ খিধে পেয়েছে, আর থাকতে পারছি না।”
ট্রের দিকে তাকিয়ে দেখে ঋতুপর্ণা ছেলেকে বলে, “গরম থাকতে থাকতে খেয়ে ফেলি।”
মায়ের চোখে চোখ রেখে আদি উত্তর দেয়, “হ্যাঁ গরম থাকতে থাকতে কাজ সেরে ফেলা ভালো, ঠাণ্ডা হয়ে গেলে ভালো লাগবে না।”
ছেলের দুষ্টুমি ভরা ইঙ্গিতের আভাস পেয়ে ঋতুপর্ণার সারা দেহ বল্লরী শিরশির করে কেঁপে ওঠে। সুপ আর অমলেট শেষ করে নুডুলস খেতে শুরু করে দুইজনে। কারুর মুখে কোন কথা নেই, দুইজনেই নিঃশব্দে পরস্পরের চোখের তারায় দৃষ্টি নিবদ্ধ করে কোনোমতে খাওয়া শেষ করে।
রিমোট নিয়ে টিভির চ্যানেল বদলে গানের একটা চ্যানেল লাগিয়ে দেয়। টিভিতে লাস্যময়ী বিপাশা আর জন আব্রাহামের প্রচন্ড কামঘন মাখামাখি শুরু হয়ে গেল, “জাদু হ্যায় নশা হ্যায়, মদ হোশিয়া, তুঝকো ভুলাকে আব জাউ কাঁহা…” বঙ্গ ললনার তীব্র যৌন আবেদনে মাখানো কামনা মদির দেহ ভঙ্গিমা দেখে আদির পুরুষাঙ্গের দপদপানি ভীষণ ভাবে বর্ধিত হয়ে গেল।
কামার্ত বাঘের মতন পা ফেলে ধিরে ধিরে একপা একপা করে মায়ের দিকে এগিয়ে যায়। ছেলের অগ্রসর দেখে সামনে হাত জোড়া করে তোয়ালে চেপে ধরে একপা একপা করে ঋতুপর্ণা পেছনে হাঁটে। চলতে চলতে ঋতুপর্ণার পিঠ ঠাণ্ডা দেয়াল স্পর্শ করে বুঝে যায় ওর আর যাওয়ার জায়গা নেই। আদি মায়ের হাত দুটো ধরে ফেলতেই ঋতুপর্ণা কেঁপে উঠল।
গলা নামিয়ে নিচের ঠোঁট দাঁতে কেটে লাজুক হেসে বলে, “এতটা ড্রাইভ করে এলি টায়ারড হয়ে যাসনি?”
আদি কোন কথা না বলে নিস্পলক চোখে মায়ের চোখের দিকে তাকিয়ে থাকে। দুইজনেরই শ্বাসে তীব্র আগুন। মায়ের কোমর চেপে ধরে গানের তালে তালে ঢিমে তালে ঊরুসন্ধি নাড়াতে নাড়াতে কামার্ত ইসস করে ওঠে। আদির পুরুষালী হাতের চাপে ঋতুপর্ণার বাধা দেওয়ার শক্তি চলে যায়।
সারা শরীর জুড়ে তীব্র ক্ষুধা কিন্তু ঠোঁটে মুচকি লাজুক হাসি নিয়ে বলে, “উফফ সোনা ছাড় না আমার ভেতরটা কেমন কেমন করছে কিন্তু…”
মাকে নিজের দেহের সাথে মিশিয়ে দিয়ে বলল, “উম মা, কুচ্চি ডারলিং সোনা, এই রাত আবার কবে আসবে জানি না সোনা, তোমাকে আদর করে সুখে পাগল হতে চাই, প্লিস ডারলিং সোনা আর বাধা দিও না…”
ছেলের ঠোঁটে প্রচন্ড প্রেম ভরা মিঠে নাম “কুচ্চি ডারলিং সোনা” শুনে ছেলের বুকের সাথে নিজের নিটোল স্তনজোড়া পিষে ধরল ঋতুপর্ণা।
আদির বুকের ওপরে বাঁ হাত মেলে ধরে একটু ঠেলে মিহি কণ্ঠে বলল, “প্লিস সোনা ছেলে, মায়ের কথা একটু শোন…”
ধিরে ধিরে মাকে জড়িয়ে অঙ্গ দুলাতে দুলাতে বলে, “ওফফ মা আমি এক্কেবারে পাগল হয়ে গেছি, তোমাকেও আমার সাথে সাথে পাগল করে তুলতে চাই প্লিস আর বাধা দিও না।”
ঋতুপর্ণার সুগভীর নাভির ভেতরে আঙ্গুল দিয়ে চেপে ধরে, একটু চাপ দিয়েই নাভির চারপাশে আঙ্গুলের ডগা বুলিয়ে প্রচন্ড ভাবে কামজনিত উত্যক্ত করে তোলে।
“উফফফফ নাআআআআ…। আদি রে… কি করছিস রে দুষ্টু সোনা…আআআআ” কামার্ত হরিণীর মিহি ডাকে সারা ঘর ভরে ওঠে।
মায়ের কানের লতি দুল সমেত চুষে কান লালা দিয়ে ভিজিয়ে ছেড়ে দেয় আদি।
মায়ের কানে কানে ফিসফিস করে তরল কামাগ্নি ঢেলে দিয়ে বলে, “তুমি আমার প্রান আমার জান আমার সবকিছু।”
ছেলের পুরুষাঙ্গ বরাবর উপর নিচ করে নিতম্ব নাচাতে নাচাতে ঋতুপর্ণা কামশিক্ত গোঙ্গিয়ে ওঠে, “আমি তোর কুচ্চি হলে তুইও আমার প্রানের জান। তুই আমার কুচ্চু সোনা মানিক, আমার প্রানের জান আহহহ আআআমি পাগল হয়ে যাচ্ছি রে, তোর আদরে উফফ একটু আস্তে উফফ … নাআ… অফফফ পারছি না”
ওদের দেহের কামঘন ঘর্ষণের ফলে ঋতুপর্ণার বুক থেকে তোয়ালের গিঁট আলগা হয়ে যায়।
ঋতুপর্ণা তোয়ালের অন্যদিক ধরে কোন রকমে নিজেকে ঢাকতে বৃথা চেষ্টা চালিয়ে মিহি কণ্ঠে বলে, “তুই একটা দামাল, একটা দস্যু রাক্ষস।”
মায়ের অসহায় অবস্থা দেখে আদির মাথায় কামনার আগুন দাউদাউ করে জ্বলে ওঠে। এক হ্যাঁচকা টানে মায়ের হাত থেকে তোয়ালে ছিনিয়ে নেয়।
ঋতুপর্ণা মিহি চেঁচিয়ে উঠল, “উফফ আমার মিষ্টি দস্যু সোনা মনে হচ্ছে আমাকে আজকে এক্কেবারে শেষ করেই দেবে…” বলেই নিজেকে ছুঁড়ে দিল বিছানায়।
পলক ফেলার আগেই নিজেকে কম্বলের তলায় ঢেকে ফেলে ভীষণ ভাবে হাঁপাতে শুরু করে দিল। ওর সামনে দাঁড়িয়ে ছেলে শুধু মাত্র একটা ছোট ফ্রেঞ্চি জাঙ্গিয়া পরে।
ঋতুপর্ণার চোখ কিছুতেই আদির প্রকান্ড পুরুষাঙ্গের ওপর থেকে সরতে চায় না। ক্ষুধার্ত বাঘিনীর মতন মায়াবী কামাতুর দৃষ্টিতে আদির অর্ধ উন্মুক্ত পুরুষাঙ্গের দিকে তাকিয়ে চোখের ইশারা করে বলে, “উফফ শয়তান ওই ভাবে আমার আসিস না প্লিস, আমার ভয় করছে, কেমন যেন গুলিয়ে আসছে সব, প্লিস তোর দস্যুটাকে আগে ঢাক।”
আদি বিছানায় ঝাঁপিয়ে পড়তেই ঋতুপর্ণা পেছনে সরে যায়। পা দাপিয়ে ছেলের বুকের ওপরে একটা লাথি মেরে সরিয়ে দিতে বৃথা প্রচেষ্টা করে মিইয়ে গিয়ে বলে, “প্লিস সোনা আমার জান, তোকে দেখেই আমি পাগল হয়ে যাচ্ছি রে, আমার বুকের ভেতরটা কেমন যেন করছে, বুঝাতে পারছি না ঠিক… অফফফ… আর নিজেকে সামলাতে পারছি না রে সোনা আআহহহ।”
আদি মায়ের পা চেপে ধরে আদর করতে করতে হাত নামিয়ে নিয়ে আসে মায়ের প্রসস্থ নরম কোমরে। প্যান্টির ইলাস্টিকে আঙ্গুল ফাঁসিয়ে উপরের দিকে টেনে ধরতেই ঋতুপর্ণা কামার্ত আহত নাগিনের মতন কিলবিল করে ওঠে, “ইসসস দুষ্টু ছেলে একি করছিস, প্লিস ওইটা খুলিস না, ওরে সোনা প্লিস মায়ের কথা একটু শোন।”
আদি কামঘন ফিস ফিস করে মাকে জিজ্ঞেস করে, “কেমন লাগছে তোমার?”
ঋতুপর্ণা মিহি কামার্ত কণ্ঠে গোঙ্গিয়ে ওঠে, “হ্যাঁ হ্যাঁ ভীষণ পাগল পাগল লাগছে।”
আদি চাপা গোঙ্গানি দেয়, “আমারও তোমাকে নিয়ে খেলতে ভীষণ ভালো লাগছে।”
হিস হিস করে ওঠে ঋতুপর্ণা, “তাই বলে এইভাবে পাগল করে ছেড়ে দিবি?”
আদিও হিস হিস করতে করতে উত্তর দেয়, “তুমি বল না কি ভাবে তুমি পাগল হতে চাও, আমি তোমাকে সেই ভাবেই পাগল করে তুলবো। তুমি বাধা দিও না তাহলে আরো বেশি ব্যাথা পাবে…”
মিউ মিউ করে ওঠে ঋতুপর্ণা, “তোর কাছের এই ব্যাথাতেও প্রচন্ড সুখি রে সোনা, উফফফ আমি বুঝতে পারছি না কিসে ভালো আর কিসে খারাপ… ওফফফ কত্ত … না রে একটু আস্তে কর… লাগছে…”
শুকনো কঠিন পুরুষাঙ্গের ত্বকের সাথে শুকনো মসৃণ জানুর ভেতরের ত্বকের ঘর্ষণে ঋতুপর্ণার ঊরুর ভেতরের দিকে ছড়ে যাওয়ার উপক্রম হয়। ওই প্রকান্ড পুরুষাঙ্গের ছোঁয়া ওকে যাতনা দিচ্ছে ঠিক, কিন্তু ওই যাতনা বড় মধুর। ছেলে যেভাবে ক্ষিপ্র গতিতে ওর চেপে ধরা জানুর মাঝে চেপে চেপে লিঙ্গ সঞ্চালন করছে তাতে কিছুক্ষণের মধ্যেই ওর জানুর ত্বকে ফোস্কা পরে যেতে বাধ্য।
আদি দাঁতে ব্রার হুক কামড়ে ছিঁড়ে দিয়ে বলে, “উহহ মিষ্টি কুচ্চি সোনা, তোমার ওই মিষ্টি পিঠের ওপরে চুমু দিতে অসুবিধে হচ্ছিল। কি করব বল, তোমাকে আদর করার মাঝে বাধা দিলে কি আর ভালো লাগে।”
আদি মায়ের গোল কাঁধে চুমু খেয়ে স্ট্রাপ নামিয়ে দিতেই মিউমিউ করে ঋতুপর্ণা বিছানার সাথে নিজেকে চেপে ধরে। বিছানার চাদরের সাথে স্তন ঘষে নিজের স্তনে চাপ সৃষ্টি করে। সুগোল নিটোল স্তন জোড়া দুই পাশ থেকে অনাবৃত হয়ে যায়। স্তনের ফোলা বুকের নিচে চেপে উপচে বেড়িয়ে আসে দেহের দুইপাশ থেকে। নগ্ন কোমল স্তনের আভাস দেখেই আদির মাথার পোকা কিলবিল করে ওঠে। মায়ের নগ্ন পিঠের সাথে লোমশ ছাতি মিশিয়ে বিছানার সাথে মায়ের কমনীয় ঘর্মাক্ত দেহ ঠেসে অসাড় হয়ে কামসুখ উপভোগ করে।
“ওহহ ওহহহ… বড্ড শরীর গুলিয়ে আসছে রে সোনা” ইত্যাদি বলতে বলতে ঋতুপর্ণা পাগল হয়ে যায় ছেলের নিষ্পেষণে। সেই কাঁপুনি অনুভব করে ঋতুপর্ণার শিক্ত যোনি চেরা। ছেলের প্রকান্ড পুরুষাঙ্গ ওর যোনির ফাটল বরাবর চেপে ধরে থাকার ফলে ওর যোনিগর্ভ হতে তিরতির করে ঝর্না ধারা বয়ে চলে।
আদি মায়ের কাঁধ কামড়ে, মাকে বিছানার সাথে চেপে ধরে ফিস ফিস করে বলে, “মা গো একটু পা খোল না, তোমাকে ঠিক ভাবে আদর করতে একটু অসুবিধে হচ্ছে। উম্মম সোনা মিষ্টি সোনা, তুমি পা খুলে দিলে তোমারও ভালো লাগবে।”
ওফফফ, পা মেলে দিলে ওর আর কিছু করার থাকবে না। এমনিতেই ছেলের কঠিন পুরুষাঙ্গের ঘর্ষণে ওর প্যান্টি ওর যোনি পাপড়ির ফাটলে সেঁধিয়ে গেছে। ভীষণ ভাবে ছেলের কঠিন উত্তপ্ত পুরুষাঙ্গ ওর যোনি চেরা বরাবর ঘর্ষণ খাচ্ছে, প্যান্টি ঢাকা যোনি ফাটল ঘর্ষণের ফলে পাপড়ি মেলে দিয়েছে। জঙ্ঘার ভেতরের মোলায়ম ত্বক কঠিন উত্তপ্ত পুরুষাঙ্গের ঘর্ষণে জ্বালা ধরিয়ে দিয়েছে।
কিছু পরে আর ছেলের দেহের নিচে চাপা থাকতে না পেরে ছটফট করতে করতে বলে, “ওফফ সোনা রে, আমারও কি ভালো লাগছে বুঝাতে পারবো না রে। বড্ড জ্বালা জ্বালা করছে রে, তুই আমাকে মেরে ফেললি রে সোনা… একটু আস্তে কর না… ইসসসস জ্বলছে… নাআহহহহ একটু ওঠ আমি চিত হয়ে… ”
মায়ের দেহের দুইপাশে হাতের ভর দিয়ে দেহের ভার উঠিয়ে নেয়, “ওকে ডারলিং তোমার যাতে ভালো লাগবে তাই আমি করব।” ঢুলুঢুলু কামাশিক্ত চাহনি নিয়ে কামার্ত প্রেমাশিক্ত মায়ের নগ্ন দেহের দিকে তাকিয়ে থাকে।
ঋতুপর্ণা ঘাড় ঘুরিয়ে একবার ছেলের দিকে তাকায়। ছেলের চোখের দাবানলে পিঠে পুড়ে যায়। বুকের ওপরে হাত দিয়ে ধিরে ধিরে আদির নিচে চিত হয়ে শুয়ে যায় ঋতুপর্ণা। কিছুতেই চোখ মেলে তাকানোর মতন অবস্থা ওর নেই। তাও ভীষণ ইচ্ছে হয় ওর প্রানের পুরুষটাকে একবার মায়াবী মদির চোখে দর্শন করে।
ঋতুপর্ণা চিত হয়ে শুতেই আদির দৃষ্টি আটকে যায় ঋতুপর্ণার অর্ধ অনাবৃত স্তন জোড়ার দিকে। ঋতুপর্ণার শ্বাসে কামানল, কামাশিক্ত নয়ন জোড়ায় প্রবল ভালোবাসার আশ্রু সিঞ্চিত। আদির জাঙ্গিয়া অনেক আগেই ঊরুসন্ধি ছাড়িয়ে নিচের দিকে চলে গেছে। ঋতুপর্ণার লাস্যময়ী রতিসুখ বঞ্চিত দেহের ভাঁজে ভাঁজে তীব্র আনন্দের ছটা। কামঘন শ্বাসের ফলে ভীষণ ভাবে স্তন জোড়া আন্দোলিত হয়ে যায়। দুই ঢুলুঢুলু চোখে তীব্র আকুতি, ভীষণ রতিসুখে মা আর ছেলে দুইজনেই পাগল প্রায়।
আদি ঝুঁকে পরে ঋতুপর্ণার শরীরের ওপরে, প্রথমে ওর কঠিন খাঁজ কাটা পেশি বহুল পেট তলপেট মায়ের নরম তুলতুলে তলপেটের সাথে মিশে যায়। নরম পেলব আঙ্গুল দিয়ে আবৃত স্তন জোড়া আদির লোমশ ছাতির ভারে পিষ্ট হয়ে যায়। মায়ের মাথার আলুথালু চুলে হাত বুলিয়ে ঘর্মাক্ত মুখমন্ডল থেকে চুলের গুচ্ছ সরিয়ে দিয়ে কপালে চুমু খায়। প্রেমের পরশে ঋতুপর্ণার চোখের পাতা ভারি হয়ে আসে। নিজের স্তন ছেড়ে ছেলের লোমশ প্রসস্থ ছাতির ওপরে হাত মেলে আদর করে আঁচর কেটে দেয়। মায়ের চোখের পাতার ওপরে আলতো বেশ কয়েকটা চুমু খায় আদি। দুই প্রেমাশিক্ত নর নারীর উষ্ণ শ্বাসে পরস্পরের মুখ মন্ডল ভরিয়ে দেয়।
আদি ঋতুপর্ণার কানের লতি ঠোঁটের মাঝে নিয়ে চুষে দিতে দিতে বলে, “উম্মম সোনা মা, প্লিস একটু পা খুলে দাও।”
আদির পুরুষালী কণ্ঠের আদেশের অপেক্ষায় ছিল ঋতুপর্ণা। ঋতুপর্ণা আর তখন মা নয়, ঋতুপর্ণা এক অভুক্ত নারী, ওর দেহের ওপরে যে পুরুষ তাকে ছেলে বলে আর ভাবতে পারছে না। এই পুরুষের স্বপ্ন ঋতুপর্ণা জীবনভর দেখেছে। এই পুরুষ ওকে ভাসিয়ে নিয়ে যাবে অধরা সুখের দিগন্তে। “প্লিস” বলেছিল কিন্তু তাতেও একটা আদেশের গাড় স্বর কোথায় যেন মিশে ছিল আদির কণ্ঠে।
মিইয়ে যায় ঋতুপর্ণা, “উফফ মাগো, তুই না, কত… ইসস ওইটা… কেমন যেন… আচ্ছা দিচ্ছি রে…” ঠিক ভাবে কিছুই মুখে না এলেও দুই তৃষ্ণার্ত কপোত কপোতীর দেহের ভাষায় অনেক কাহিনী লেখা।
হাঁটু বেঁকিয়ে দুই পুরুষ্টু নধর গোল জঙ্ঘা মেলে দিল ঋতুপর্ণা। আদি পা জোড়া করে নিজের ঊরুসন্ধি নামিয়ে দিল দুই পুরুষ্টু জঙ্ঘার মাঝে। ওর লোহার মতন কঠিন প্রকান্ড পুরুষাঙ্গ ঋতুপর্ণার রস শিক্ত কোমল নারী অঙ্গের ফাটল বরাবর ধিরে ধিরে চেপে গেল। নিম্নাঙ্গে গরম পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই দেহ বেঁকে গেল ঋতুপর্ণার। চিত হয়ে শোয়ার ফলে বালিশ এখন ওর পিঠের নিচে যার ফলে ওর ঊরুসন্ধি অনায়াসে আদির ঊরুসন্ধির সাথে মিশে যায়।
কঠিন পুরুষাঙ্গ মায়ের শিক্ত যোনির ফাটল বরাবর চেপে ধরে কোমর দুলিয়ে ভালো করে পিষ্ট করে কামার্ত কণ্ঠে জিজ্ঞেস করে, “এইবারে ভালো লাগছে তোমার?” আদির গরম লোম ভর্তি অণ্ডকোষ মায়ের নগ্ন পাছার ফাটলে চেপে যায়। মায়ের কাঁপা ঠোঁটের উত্তর না পেয়ে চাপা গলায় আবার জিজ্ঞেস করে, “কি হল কিছু বল না হলে…”
শিক্ত নারী অঙ্গে ভালোবাসার পুরুষের ভালোবাসার ছোঁয়ায় শ্বাস ফুলে ওঠে ঋতুপর্ণার। ছেলের গরম লোমশ অণ্ডকোষ ওর কোমল নিতম্বের ফাটলে চেপে যেতেই ওর নিতম্বের থলথলে মাংসে হিল্লোল দেখা দেয়। উত্তর দেওয়ার শক্তি হারিয়ে ফেলেছে ঋতুপর্ণা, সারা শরীর জুড়ে সহস্র পিঁপড়ে অনবরত একসাথে ওকে দংশন করে চলেছে। মা ঋতুপর্ণা এখন আর মা নয়, ছেলের রূপী দয়িতের হাতের মোমের পুতুল।
ছেলের গাড় কণ্ঠ ওকে কুঁকড়ে দেয়, কোন রকমে মিউমিউ করে উত্তর দেয়, “হ্যাঁ সোনা রে, বড্ড ভালো লাগছে, পাগল হয়ে যাচ্ছি… প্লিস কিছু একটা কর… আমাকে চেপে ধর”
গরম ভিজে জিবের পরশে কুইকুই করে ওঠে ঋতুপর্ণা, “ওফফ সোনা একি করছিস, প্লিস থাম প্লিস থাম, বড্ড … ইসস না না…হহহহ” ভীষণ সুড়সুড়ি লাগছে ঋতুপর্ণার। জল বিহীন মাছের মতন ছটফট করতেই ওর ঊরুসন্ধি ভীষণ ভাবে আদির পুরুষাঙ্গের সাথে পিষ্ট হয়ে যায়। ওর নগ্ন স্তন জোড়া ভীষণ ভাবে ছেলের লোমশ ছাতির ভারে চেপে একাকার হয়ে যায়।
আদি মায়ের বাহুমূল চেটে চেটে পাগল করে দিয়ে মুচকি হেসে বলে, “আমার কথা না মানার শাস্তি।”
মিউমিউ করে জিজ্ঞেস করে ঋতুপর্ণা, “কি কথা মানিনি রে তোর?
আদি বাম হাত দিয়ে মায়ের পাঁজর চেপে ধরে স্তনের নিচের দিকে চাপ দিতেই ছটফট করে ওঠে কামার্ত রমণী। হিস হিস করতে করতে মাকে বলে, “তোমাকে রিকোয়েস্ট করেছিলাম একটু ভালো ভাবে চুল কামাতে কিন্তু তুমি…”
আহহহ, ঋতুপর্ণা মরমে মরে গেল। ওকি করে জানবে ছেলে কেমন ভাবে ওর যোনির চুল দেখতে চায়, নিজে থেকে কিছু না বলেই সেদিন শুধু বলে গেল যে অযথা চুল গুলো ছেঁটে নিও, কিন্তু সঠিক ভাবে নির্দেশ দিয়ে গেল না। কোমল স্তনের গোড়ায় কঠিন হাতের উষ্ণ করতলের নিষ্পেষণে ছটফট করতে করতে মিহি কামঘন কণ্ঠে উত্তর দেয়, “ওফফ শয়তান, আমি কি করে জানবো তুই কেমন চাস? আহহহ রে… সোনা”
আদির ঠোঁট মায়ের নাকের ডগা ছুঁইয়ে বলে, “আমাকে একবার জিজ্ঞেস করলেই পারতে, ছবি দেখিয়ে দিতাম আর…”
ঋতুপর্ণা মায়াবী মদির চোখে ছেলের চোখের তারায় দৃষ্টি নিবদ্ধ করে মিইয়ে বলে, “আর… কি রে…”
কারুর চোখের পলক এক লহমার জন্য পরে না, পাছে কিছু প্রেমের মুহূর্ত যদি হারিয়ে যায় সেই ভয়ে। পরস্পরের চোখের মণির মাঝে নিজেদের দেখতে পায়, নিশ্চল নিথর প্রেমঘন বারি সিঞ্চিত চোখ। আদি মায়ের ঠোঁটের ওপরে জিব বুলিয়ে বলে, “আমাকে একটু বলতে আমি না হয় করে দিতাম…”
ঋতুপর্ণা ছেলের চুল খামচে মাথা একটু বেঁকিয়ে ছেলের ঠোঁটের মাঝে জিব ঠেলে দেয়। আদিও মায়ের জিব চুষে ধরে। জিবের খেলা খেলতে খেলতে মায়ের শিক্ত পিচ্ছিল মুখের মধ্যে জিব ঢুকিয়ে খেলা শুরু করে দেয়। ঋতুপর্ণার হাত ছেলের চুল ছেড়ে ঘাড়ের ওপরে চলে আসে। এক হাতে ঘাড় চেপে অন্য হাতে ছেলের কর্কশ গালে আলতো নখের চর কেটে ছেলেকে মাতাল করে তোলে ওর মুখ গহবরের মধুর চুম্বনের স্বাদে। চুম্বনের খেলা চলতে চলতে দুইজনের বুকের মাঝে উত্তাল কাম সাগরের ঢেউ আছড়ে পরে।
দুই হাতের থাবায় মায়ের নিটোল কোমল স্তন জোড়া পিষে চটকে সুখে মাতাল হয়ে আয়েশ করে পিষ্ট করতে শুরু করে। নিচের থেকে গরম তালু চেপে মেখে দেয় মায়ের নরম স্তন। স্তনের কঠিন উত্তপ্ত বোঁটা জোড়া দুই আঙ্গুলের মাঝে চেপে ধরে চিমটি কাঁটার মতন ঘুরিয়ে চাপ দেয়। ভীষণ ভাবে কামোত্তেজিত ঋতুপর্ণার সুখের সীমানা থাকে না। অনেকদিন পরে ওর অতি সংবেদনশীল স্তন নিয়ে কেউ এই ভাবে পাগলের মতন মথিত করে পিষ্ট করে ওকে সুখ দিচ্ছে। আদির ক্ষিপ্র সিংহ প্রচন্ড ভাবে ওর নারী অঙ্গের দ্বারে নিজের অস্তিতের জানান দিয়ে প্রবেশ করতে চেষ্টা করছে।
আদি কোমর নাড়িয়ে মায়ের কোমল পিচ্ছিল যোনি অধরের মাঝে নিচের থেকে উপরের দিকে ঠেলে ঠেলে দেয় প্রকান্ড পুরুষাঙ্গ। একটু একটু করে শিক্ত প্যান্টি সমতে ঋতুপর্ণার যোনি পাপড়ি ছেলের লিঙ্গের ত্বকে ছুঁইয়ে চুম্বন করে।
ভীষণ রতিসুখে নিমজ্জিত ঋতুপর্ণা কাঁপতে শুরু করে দেয় অন্তিম চরনে। ওর নারীত্বের অধর পিষ্ট হয়ে হাঁ হয়ে যায়। প্রতিনিয়ত প্রচন্ড ঘর্ষণের ফলে ওর নারী গহ্বর ভরে উপচে ওঠে নারী সুধায়। চুম্বনে চুম্বনে পাগল করে দেয় বুকের ওপরে চেপে থাকা ছেলের গাল, মাথা কপাল।
আদির মাথা মায়ের ঘাড়ের ওপর থেকে নেমে আসে পীনোন্নত স্তনের ওপরে। ঋতুপর্ণা চোখ বন্ধ করে নেয় আসন্ন কামোত্তেজনায়। এইবারে ছেলের অধর ওর স্তন জোড়া খামচে খাবলে খেয়ে শেষ করে দেবে। আলতো করে জিব দিয়ে চেটে দেয় মায়ের উদ্ধত স্তনের বোঁটা জোড়া। দুইপাশ থেকে শক্ত করে দুই স্তন চেপে পরস্পরের সাথে মিশিয়ে দেয় কোমল মাংস পিন্ড।
ছেলের তপ্ত জিবের কামার্ত ছোঁয়ায় কামোন্মাদ হয়ে ওঠে কামিনী, “ওরে দুষ্টু সোনা, তুই যে আমাকে পাগল করে দিচ্ছিস… ওফফফ কি যে ভালো লাগছে রে… অনেক দিন পরে আমাকে এইভাবে কেউ ভালবাসছে রে সোনা…”
মায়ের তলপেটের ওপরে নখের আঁচর কেটে মাকে পাগল করে জিজ্ঞেস করে, “কেন মা আর কি বাকি আছে… বল না সোনা, তুমি আমার মিষ্টি কুচ্চি সোনা…”
কামোন্মাদ ঋতুপর্ণা ওদের শরীরের মাঝে হাত ঢুকিয়ে আদির হাত চেপে ধরে আকুতি ভরা কণ্ঠে বলে, “না সোনা, এইত আমি তোর, আমি সব কিছুই, কিন্তু প্লিস সোনা ওইটা করিস না তাহলেই কেমন যেন…”
আদি মায়ের গালে চুমু খেয়ে হাত বের করে বলে, “তুমি বলেছিলে কিন্তু…”
ঋতুপর্ণা বুঝতে না পেরে জিজ্ঞেস করে, “কি রে সোনা?”
আদি মায়ের স্তন জোড়া চটকাতে চটকাতে উত্তর দেয়, “তুমি বলেছিলে একা থাকলে তুমি আমার বান্ধবী, আজকে না হয় প্রেমিকা হয়েই যাও…”
ঋতুপর্ণা ইসস ইসস করতে করতে উত্তর দেয়, “সোনা রে, আমি তোর সবকিছু কিন্তু ওইটা প্লিস করিস না তাহলে আয়নায় আর মুখ দেখতে পাবো না…”
আদি প্রেমঘন কণ্ঠে বলে, “আজকের পরে আর আয়নায় মুখ দেখতে হবে না কুচ্চি সোনা, তুমি আমার চোখের মধ্যে তোমাকে পাবে…”
প্রেমে বিভোর কাতর রমণীর চোখের কোলে ছেলের এই ভীষণ ভালোবাসার বাক্য শুনে এক চিলতে প্রেমঘন অশ্রু ছলকে ওঠে। ভীষণ ইচ্ছে করছে আদির ওই প্রকান্ড ভীষণ উত্তপ্ত পুরুষাঙ্গ একবার হাতে নিয়ে দেখতে। ঋতুপর্ণার সারা শরীর ধনুকের মতন বেঁকে যায়, কেউ যেন ওর মাথা থেকে কোমর অবধি ছিলা দিয়ে বেঁধে দিয়েছে।
অস্ফুট কণ্ঠে মিউমিউ কর ওঠে মোহিনী মদালসা অপ্সরা, “তুই কি আজকেই আমাকে মেরে ফেলবি? আয় না তোর কষ্ট আমি ঠিক মিটিয়ে দেব রে সোনা।” শরীরের শেষ শক্তি টুকু জুটিয়ে হাঁটু বেঁকিয়ে দুই জঙ্ঘা মেলে আদির কোমর চেপে ধরে। দুই পা মেলে গোড়ালি উঠিয়ে, ছেলের পাছার ওপরে গোড়ালির গাট বেঁধে ছেলের ঊরুসন্ধি নিজের ঊরুসন্ধির সাথে মিলিয়ে নেয়।
ছেলের প্রকান্ড পুরুষাঙ্গের চারপাশে কোমল পেলব আঙ্গুলের বেড় লাগিয়ে ধরতে চেষ্টা করে ঋতুপর্ণা। কিন্তু কিছুতেই সঠিক ভাবে ধরতে না পেরে ভীষণ ভাবে আদির পুরুষাঙ্গের গোড়ার দিকে নখের আঁচর দিয়ে উত্যক্ত করে বলে, “তুই ভীষণ বড়, ঠিক ভাবে ধরতে পারছি না রে সোনা…”
আদি কোমর বেঁকিয়ে মায়ের হাতের মুঠোর মধ্যে লিঙ্গ প্রবেশ করিয়ে দিয়ে বলে, “একটু চেষ্টা করনা মা, ঠিক পারবে, না পারলে দুই হাতে ধর না… ইসসস কি যে পাগল করছ, তোমার ছোঁয়ায় পাগল হয়ে মরেই যাবো…”
দুই হাত দিয়ে দশ আঙ্গুল পেঁচিয়ে ছেলের প্রকান্ড ভিমকায় রাক্ষুসে পুরুষাঙ্গ নাড়াতে শুরু করে দেয়। দুইহাতে আঙ্গুল পেঁচিয়ে যাওয়ার পরেও ছেলের বজ্র কঠিন রাক্ষুসে পুরুষাঙ্গ ওর মুঠোর বাইরে চলে যায়। শুকনো হাতের তালু আর গরম পুরুষাঙ্গের ত্বকের ঘর্ষণে আগুন ছুটে যায়।
মায়ের চাঁপার কলি কোমল পেলব সর্পিল আঙ্গুলের স্পর্শে কামোন্মাদ হয়ে কোমর নাচিয়ে মায়ের হাতের মুঠোর মধ্যে ভীম বেগে পুরুষাঙ্গ সঞ্চালন করতে করতে গোঙ্গিয়ে ওঠে আদি, “হ্যাঁ সোনা, আমার মিষ্টি ডারলিং, তোমার হাতের ছোঁয়ায় জাদু আছে… উফফফ জ্বলছে ওই জায়গাটা জ্বলছে…”
ঋতুপর্ণার হাতের তালুও কিছুক্ষণ পরে জ্বলতে শুরু করে দেয়। এক হাত বের করে আদির মুখের সামনে এনে বলে, “তুই জাঙ্গিয়াটা খুলে ফেল, তোর ভালো লাগবে।”
মায়ের নির্দেশে আদি একটানে জাঙ্গিয়া খুলে ফেলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে, মায়ের ঠোঁটে চুমু খেয়ে মুচকি হেসে বলে, “এইবারে ঠিক আছে সোনা মিনি আমার মিষ্টি মিউমিউ বাঘিনী সোনা?”
ঠোঁটের আগায় মদির রতিসুখের ছটা ছড়িয়ে ঋতুপর্ণা উত্তর দেয়, “উফফ তুই নাহহহ, কি যে করি তোকে নিয়ে… হ্যাঁ বড্ড ভালো হয়েছে…”
আদি মুচকি হেসে মাকে বলে, “আমি খুলে ফেললাম এইবারে তুমিও খুলে ফেল না প্লিস…”
ঋতুপর্ণা চোখের তারায় কপট উষ্মা ফুটিয়ে বলে, “প্লিস সোনা এই রকম আবদার এখুনি করে না, আমি ত তোর জন্যেই সারা জীবন রয়েছি আজকে এইটুকু থাক না। আমার হাত একটু থুথু দিয়ে ভিজিয়ে দে না সোনা, তাহলে তোর ওই বিশাল বড়টা ধরতে আর করতে সুবিধে হবে, তুইও খুব আনন্দ পাবি মনে হবে… যেন…।” ইসস আর সঠিক ভাবে বলতে পারল না মনের কথা।
আদি মায়ের কপালে কপাল ঠেকিয়ে মিহি প্রেমঘন কণ্ঠে জিজ্ঞেস করে, “তুমি আমাকে ছেড়ে যাবে না ত?”
একটা হাত বের করে ছেলের গালে আলতো আদর করে বলে, “না রে সোনা, তোকে ছেড়ে কোথাও আর যাবো না। তুই যা দুষ্টু ছেলে একা ছাড়লে তুই যে পাগল ষাঁড়ের মতন খেপে যাবি।
আদি মায়ের ঠোঁট কামড়ে ধরে বলে, “একা কেন, তোমার এই নরম দেহের ছোঁয়ায় আমি খেপা ষাঁড় হয়ে গেছি।”
ছেলের পুরুষাঙ্গ মৈথুন করতে করতে মিহি কামার্ত কণ্ঠে উত্তর দেয়, “হ্যাঁ সোনা সেটা ভালো ভাবেই বুঝতে পারছি যে তুই আমার মিষ্টি দস্যি জান, আমার প্রানের ধন।”
আদিও প্রেমঘন কণ্ঠে মায়ের স্তনের ওপরে অজস্র চুম্বনের ধারা বইয়ে বলে, “আর তুমি আমার মিষ্টি তোতা পাখী।”
দুই পা দিয়ে ছেলের প্রকান্ড দেহ চেপে ধরে নিজের সাথে মিশিয়ে দেয় ঋতুপর্ণা। গোড়ালি দিয়ে আদির পাছার ওপরে চাপ দিয়ে নিজের ঊরুসন্ধির সাথে মিশিয়ে দেয় আদির পুরুষাঙ্গ। কম্পিত কামঘন কণ্ঠে তৃষ্ণার্ত কপোতী ডাক ছেড়ে ওঠে, “হ্যাঁ সোনা আমারও মনে হয়ে কিছু একটা হয়ে যাবে রে… ইসসস রে সোনা তুই আমাকে একদম পাগল করে দিলি… ওফফ দুষ্টু সোনা, আর ধরে রাখিস না রে, তোর রাক্ষুসে ওইটা দিয়ে আমাকে ভাসিয়ে দে…”
মায়ের ঘাড়ের ওপরে দাঁত বসিয়ে, শরীরের শেষ শক্তিটুকু নিঃশেষ করে প্রান প্রেয়সী রমণী মাকে বিছানার সাথে পিষ্ট করে দেয়। মা আর মা রইল না, ছেলে আর ছেলে রইল না এই নির্জন রাতে। দুই প্রেমেবিভোর কপোত কপোতী পরস্পরের হৃদয়ের অলিন্দে হারিয়ে গেল।
অতীব রতি সুখের সমাপ্তির পরে ওদের দেহে আর একবিন্দু শক্তি বেঁচে থাকে না। ঋতুপর্ণার কমনীয় দেহ বল্লরী শিথিল হয়ে আসে বলশালী পুরুষের দেহের নিচে। দেহ এলিয়ে নিস্তেজ হয়ে ছেলের ভারি দেহের নিচে অসাড় হয়ে শুয়ে হাত পা ছড়িয়ে পরে থাকে। আদি নিজের কাম ক্লান্ত দেহটাকে ধিরে ধিরে মায়ের ঘর্মাক্ত দেহের ওপর থেকে নামিয়ে পাশে শুয়ে পরে। হাঁপাতে হাঁপাতে পাশ ফিরে মায়ের দিকে কোন রকমে চোখ মেলে তাকাতে চেষ্টা করে আদি কিন্তু কিছুতেই আর চোখ মেলে নগ্ন মদালসা মায়ের দিকে তাকাতে পারে না।
সোহাগ ভরা কণ্ঠে আদির বুকের ওপরে চুমু খেতে খেতে ঋতুপর্ণা ছেলেকে জিজ্ঞেস করে, “তুই এত্ত ভালবাসিস আমাকে?
আদি মায়ের নিটোল নিতম্বের ওপরে নখের আঁচর কেটে দেয়, অন্য হাতে পেলব নগ্ন পিঠের ওপরে হাত বুলিয়ে আদর করে বলে, “মিষ্টি সোনা, আমি দিনে রাতে যখনি কাউকে দেখি তার মধ্যে শুধু তোমাকে খোঁজার চেষ্টা করি। তুমি যখন আমার সামনে থাক তখন পাগল হয়ে যাই কিন্তু তুমি দুষ্টু মেয়ের মতন শুধুই পিছলে যেতে।”
ঋতুপর্ণা মিহি কণ্ঠে প্রেম রস ঝড়িয়ে বলে, “এরপরে আর কোথাও তোকে যেতে হবে না, আমি” আদির বুকের মাঝে চুমু খেয়ে আলতো মিষ্টি কামড় বসিয়ে বলে, “সর্বদা তোর এইখানে থাকব।
আদি ভীষণ ভাবে মাকে জড়িয়ে আদর কর বলে, “ওইখানে থেকো আমার গায়ে আমার কাছে থেক, আমি আর তোমাকে ছেড়ে কোথাও যাচ্ছি না। এর পরে কি হবে কোথায় যাবো কি করব জানি না তবে যেখানে তুমি আমাকে নিয়ে যাবে আমি সেখানেই যাবো, তুমি আমাকে যেমন ভাবে আদেশ করবে আমি তাই করব। আজ থেকে আমি…
ঋতুপর্ণা আর কিছু শুনতে পেল না, এইভাবে ওর প্রথম প্রেমিক, আদির পিতা, সুভাষ ওকে প্রেম নিবেদন করেনি। নারী সুখের নিমজ্জিত হয়ে ওর বুক ভেঙ্গে চুরমার করে দিয়ে চলে গেছে। না, ওই পুরানো ব্যাথা বেদনা আজকে আর মনে করতে চায় না ঋতুপর্ণা, ছেলের ভালোবাসায় গা ভাসিয়ে এইভাবে ছেলের বুকে মাথা রেখে চিরজীবন কাটিয়ে দিতে চায়।
আদি মাকে দুই হাতে, দুই পায়ে আস্টেপিস্টে জড়িয়ে ধিরে ধিরে মায়ের কোলে ঘুমের আবেশে গড়িয়ে পরে। ঋতুপর্ণার চোখের কোলে অবৈধ প্রেম দংশনের সাথে সাথে ভীষণ ভালোলাগা আর প্রগার প্রেমের অশ্রু ছলকে ওঠে।
কখন আদি আর ঋতুপর্ণা ঘুমিয়ে পড়েছিল সেটা আর খেয়াল নেই, হয়ত ভোর রাতের দিকে পরস্পরকে নিজেদের বাহুপাশে আবদ্ধ করে রতিসুখের সাগরে সর্বাঙ্গ নিমজ্জিত করে ডুব দিয়েছিল নিদ্রার কোলে। যখন ঋতুপর্ণার ঘুম ভাঙল তখন আদির ওর বাজুর ওপরে মাথা রেখে ওকে আস্টেপিস্টে জড়িয়ে ওর বুকের ওপরে মুখ চেপে গভীর নিদ্রায় মগ্ন। ছেলের উষ্ণ শ্বাস ওর স্তনের মাঝের জায়গা উত্তপ্ত করে তুলেছে। দুই হাতে ওর ছেলে অসীম শক্তি দিয়ে ওর নধর কমনীয় দেহ পল্লব আঁকড়ে ধরে। উষ্ণ নিটোল স্তনের মোলায়ম ত্বকের ওপরে ছেলের উষ্ণ গালের পরশে কাতর হয়ে ওঠে মাতৃরূপী প্রেমিকার হৃদয়। হাসি পেল ঋতুপর্ণার, আমি কি তোকে ছেড়ে পালিয়ে যাচ্ছি নাকি রে? যে এইভাবে প্রানপন শক্তি দিয়ে জড়িয়ে ধরে আছিস? ছেলের উস্কোখুস্কো চুলের মধ্যে বিলি কেটে আদর করে কপালে গালে অজস্র চুমু খায়। কম্বলের তলায় দুইজনেই নগ্ন, দেহের উত্তাপ একজনের দেহ হতে চুইয়ে অন্যের দেহের ভেতরে প্রবেশ করে চলেছে, উত্তপ্ত করে তুলেছে দুই প্রেমঘন নর নারীর দেহ কান্ড।
ছেলের বলিষ্ঠ বাহুপাশ থেকে নিজেকে মুক্ত করতে কিছুতেই ইচ্ছে করছিল না ঋতুপর্ণার। “তোর সাথে মোর হারিয়ে যাওয়ার নেই মানা, মনে মনে, তোর সুরে ভাসিয়ে দেব এই ডানা। উম্মম আমার মিষ্টি দুষ্টু সোনা, ঘুমিয়ে থাকলে মনে হয় যেন ভাজা মাছ উলটে খেতে জানে না, কিন্তু চোখ মেলে তাকালেই আমাকে পাগল করে তুলবে।” ভাবতে ভাবতে আবার আদিকে পেলব বাহুপাশে জড়িয়ে ধরে। গালে মাথায় বেশ কয়েকটা চুমু খায়।
মায়ের ঠোঁটের কোমল স্পর্শে আধো ঘুমে ঢুলুঢুলু চোখ মেলে তাকায়। মায়ের দেহ জোরে জড়িয়ে, দুই নিটোল কোমল স্তনের মাঝে মাথা নাক মুখ ঘষে রোজকারের মতন আদুরে কণ্ঠে আবদার করে, “আর পাঁচ মিনিট প্লিস।
এর আগে ওর কোলে মাথা রেখে দিত, কিন্তু আগে ত মা আর ছেলে এইভাবে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমাত না। ঋতুপর্ণা মিষ্টি হেসে আরো জোরে ছেলের মাথা বুকে চেপে মৃদু হেসে বলে, “আট’টা বাজে সোনা, এইবারে উঠে পর। বাড়ি ফিরতে হবে।
আদি তোয়ালে নিয়ে বাথরুমে ঢুকে পড়ল প্রাতঃকৃত্য সারার জন্য। ওইদিকে বিছানায় শুয়ে শুয়ে কম্বলের তলায় আদির প্রকান্ড পুরুষাঙ্গের কথা ভাবতে ভাবতে নিজের ঊরুসন্ধির ওপরে বেশ কয়েক বার আঙ্গুল বুলিয়ে দেহের ভেতরে জমে থাকা আগুনটাকে জাগ্রত করে তুলল। যোনি চেরায় আঙ্গুল বুলাতে বুলাতে পুনরায় শিক্ত হয়ে ওঠে নারী গহ্বর। রসশিক্ত যৌন কেশের মধ্যে আঙ্গুল পেঁচিয়ে কাম যাতনা ঘন করে তোলে, ভগাঙ্কুরে বুড়ো আঙ্গুল পিষে দুই আঙ্গুল শিক্ত পিচ্ছিল যোনির অভ্যন্তরে প্রবেশ করিয়ে নিজেকে ভাসিয়ে দেয় কাম তৃপ্তির সুখের সাগরে।
কোন রকমে গায়ের ওপরে তোয়ালে জড়িয়ে কম্বল ছেড়ে বেড়িয়ে এলো কামকাতর ললনা। উদ্ভিন্ন যৌবনা রসবতী রমণী গজগামিনী চলনে ব্রা হাতে বাথরুমের দরজায় এসে দাঁড়ায়।
কম্পিত কণ্ঠে ছেলেকে দরজার অন্যপাশ থেকে জিজ্ঞেস করে, “কি রে এত দেরি লাগে নাকি? আমার একটু তাড়া আছে রে।”
আদি মুখ হাত ভালো করে ধুয়ে, কোমরে তোয়ালে জড়িয়ে বাথরুম থেকে বেড়িয়ে আসে। দরজায় দাঁড়িয়ে মিষ্টি সুন্দরী প্রেয়সীকে দেখে আলতো ঝুঁকে পরে ঋতুপর্ণার দিকে। দুই হাতে বুকের কাছে তোয়ালে শক্ত করে জড়িয়ে ধরে গাল বাড়িয়ে দেয় ছেলের দিকে।
মুখ হাত ধুয়ে নিজেকে তৈরি করে নেয় ঋতুপর্ণা। ব্রাটা কাঁধে গলিয়ে পেছনে হাত দিয়ে বাঁধতে চেষ্টা করে, কিন্তু হুক ছেঁড়া। মোহিনী হাসির আলোকছটা সর্বাঙ্গ ছড়িয়ে দিয়ে ছেলেকে বলে, “আমার ব্রাটা একটু বেঁধে দে না সোনা?”
আদি মায়ের কানের পেছনে ভিজে জিবের ডগা দিয়ে সুড়সুড়ি দিয়ে বলে, “প্লিস মিষ্টি ডার্লিং, রিসোর্ট ছাড়া আগে প্লিস চল না একবার আদর করি।”
দেহ বেঁকিয়ে মৃদু আহহহ করে ওঠে কামার্ত রমণী, “নাআহহহহ… সোনা, এই রকম আর করিস না, এরপরে আর তাহলে বাড়ি ফিরতে পারব না।”
আদি মাকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে সরে এসে বলল, “আমি কি এইখানে বসতে পারি?” বলে বিছানায় বসে গেল।
ছেলের সামনে শাড়ি পরবে, ভাবতেই কেমন যেন লজ্জা পেল ঋতুপর্ণা, যদিও লজ্জার আগল অনেক আগেই ভেঙ্গে গেছে তাও দিনের আলোয় ওর সর্বাঙ্গে রক্তিমাভা ছড়িয়ে পড়ল। আলমারির খুলে শাড়ি শায়া হাতে নিয়ে মুচকি হেসে বলল, “বস আমার ক্ষতি নেই আমি কিন্তু বাথরুমে চললাম।” বলেই খিলখিল করে হাসতে হাসতে বাথরুমে ঢুকে দরজা দিয়ে দিল।
বিফল মনোরথ আদি, মাথা চুলকে বন্ধ দরজায় বেশ কয়েকটা টোকা মেরে উত্তর দিল, “তুমি না ভীষণ দুষ্টুমি করছ। বাড়ি চল তোমাকে কেমন মজা দেখাব দেখবে।”
বাথরুমের ভেতরে শাড়ির কুঁচি করতে করতে খিলখিল করে হাসতে হাসতে উত্তর দিল ঋতুপর্ণা, “তুই ও কিন্তু মায়ের সাথে ভীষণ শয়তানি করছিস। বাড়ি চল আমিও তোকে দেখিয়ে দেব কে মা আর কে ছেলে।”
মাথা চুলকাতে চুলকাতে ঘর ছেড়ে বেড়িয়ে পরে আদি। ব্লেজারটা বিছানার ওপরেই রেখে দিয়েছিল যাতে মা পরে বেড়িয়ে আসতে পারে। রুমের ভাড়া মিটিয়ে লোকটাকে বড় রাস্তার ঠিকানা জিজ্ঞেস করে নিল আর ওদের গাড়িটা একটু পরিষ্কার করতে অনুরোধ করল। বেশ কিছুক্ষণ পরে ঋতুপর্ণা ছেলের ব্লেজার গায়ে চড়িয়ে বেড়িয়ে এলো হোটেল থেকে। পেছন থেকে ছেলেকে আপাদমস্তক একবার দেখে নিল। প্রান পুরুষ পুত্র কে দেখে আর নিজের পুত্র হিসাবে মেনে নিতে পারল না ওর ভালোবাসার শীতল জলে শিঞ্চিত হৃদয়।
বেশ কিছুক্ষণ পরে ঋতুপর্ণা ছেলের ব্লেজার গায়ে চড়িয়ে বেড়িয়ে এলো হোটেল থেকে। পেছন থেকে ছেলেকে আপাদমস্তক একবার দেখে নিল। প্রান পুরুষ পুত্র কে দেখে আর নিজের পুত্র হিসাবে মেনে নিতে পারল না ওর ভালোবাসার শীতল জলে শিঞ্চিত হৃদয়। ছেলের গালে আদর করে চাপড় মেরে বলে, “নে এইবারে আমার হাতটা ছাড়, ঠিক ভাবে গাড়ি চালা না হলে এক্সিডেন্ট হয়ে যাবে।”
আদি ঠোঁট বেঁকিয়ে বলল, “না না, হাত ছাড়লে পাখী পালিয়ে যেতে পারে।”
ঋতুপর্ণা কবজি মুচড়ে ডান হাত ছাড়িয়ে নিয়ে দুমদুম করে বেশ কয়েকটা কিল মেরে দিল আদির পিঠে। “তোর পাখী তোকে ছেড়ে কোথাও আর পালাবে না।” বলেই আদির ঠোঁট আঙ্গুল ঠেকিয়ে একটা চুমু খেয়ে নিল। আদি গাড়ির গতি বাড়িয়ে দিল। কিছুক্ষনের মধ্যেই শহর এসে গেল।
ঋতুপর্ণা আলমারি থেকে একটা হাত কাটা গোলাপি টপ বের করে আদির সামনে ধরে বলে, “এটা ঠিক আছে?” আদি মাথা দুলিয়ে বলে, “একদম পারফেক্ট। সদ্য স্নাত স্নিগ্ধ মায়ের অপরূপ সুন্দর মুখমন্ডলের দিকে একভাবে চেয়ে থাকে আদি। স্তনের ওপরে চেপে বসা ব্রার দাগ পরিস্কার দেখা যাচ্ছে। স্তনের ওপরে চেপে বসা ব্রার দাগ পরিস্কার দেখা যাচ্ছে।
নিতা কাজ সেরে বেড়িয়ে চলে যাওয়ার পরে ঋতুপর্ণা রান্না ঘরে ঢুকে পড়ল খাবার আনতে। আদি টেবিলে বসে তবলা বাজাতে বাজাতে মায়ের দিকে তাকিয়ে থাকে।
নিতা কাজ সেরে বেড়িয়ে চলে যাওয়ার পরে ঋতুপর্ণা রান্না ঘরে ঢুকে পড়ল খাবার আনতে। আদি টেবিলে বসে তবলা বাজাতে বাজাতে মায়ের দিকে তাকিয়ে থাকে। ঋতুপর্ণা চেয়ারে বসে পড়তেই আদি মায়ের গায়ের ওপরে ঢলে পরে আদুরে গলায় আবদার করে, “খাইয়ে দাও।” দুটো থালার ভাত একসাথে মেখে আদির মুখে গ্রাস তুলে বলে, “আচ্ছা বাবা, তবে হাতে কামড় দিলে কিন্তু খুব পেটান পেটাব।” কচি বাচ্চার মতন মাথা দুলিয়ে দেয় আদি। বলেই বাঁ হাতে ছেলের গাল টিপে বলে, “উম্ম আমার দুষ্টু সোনা নে তাড়াতাড়ি খেয়ে নে। তারপরে একটু রেস্ট নিয়ে নে। রাতে বিসর্জন কখন ফিরব তার নেই ঠিক।”
এর মাঝে পুজোর প্যান্ডেল থেকে পার্থ ফোন করে জিজ্ঞেস করে কতক্ষনে ও আসবে। বিসর্জনের আগে একটু মদের আসর জমিয়েছে সোসাইটির অফিসে। আদি জানিয়ে দেয় এক ঘন্টার মধ্যেই নিচে নেমে যাবে। পার্থ জানিয়ে দেয় ওরা এখন বোতল কিনতে যাচ্ছে, এক ঘন্টার মধ্যে চলে আসবে।
মন্ডপে সোসাইটির মহিলাদের মেয়েদের ভিড় উপচে পরে আসার যোগাড়, সেই সাথে ছেলেরাও এসে গেছে। ঋতুপর্ণাকে দেখেই সুপর্ণা মণিমালা আরো বেশ কয়েকজন মহিলারা এগিয়ে এলো। অনেকেই সাদা পাড়ের লাল শাড়ি পরে এসেছে তবে কেউই ঋতুপর্ণার মতন আটপৌরে ধাঁচে পড়েনি তাই ওর সাজ ভিন্ন মাত্রা দিয়েছে। পুরুষদের চোখ পারলে ঋতুপর্ণাকে গিলে খায়।
ঋতুপর্ণা চুপচাপ হাসি হাসি মুখে ওদের নাচ দুর থেকেই উপভোগ করতে লাগলো। ছেলেকে উদ্দাম নাচতে দেখে বেশ ভালো লাগলো সেই সাথে ভালো লাগলো বিকেলের কথা ভেবে। এই উদ্দাম উচ্ছল ছেলেটাকেই আশ্রয় করে ওর বাকি জীবন কাটতে চলেছে। এই কয়দিনে ওদের মাঝের সম্পর্ক একদম বদলে গেছে। ইচ্ছে করেই আজকে দশমীর দিনে ছেলের কথা ভেবেই এই শাড়ি, এই গয়না পড়েছিল। বেশকিছুক্ষন নাচের পরে প্রতিমা নিয়ে নদীর দিকে যাত্রা শুরু হল।
এক এক করে অনেক প্রতিমা বিসর্জন হয়ে গেল, আদি আর বাকিরা এখন হাঁটু জল থেকে নেমে গিয়েছে কোমর জলে। ঋতুপর্ণার চোখের মণি শুধু মাত্র ওর ছেলের দিকেই নিবদ্ধ, কানের মধ্যে আর কোন শব্দ প্রবেশ করে না শুধু মাত্র নদীর কুলুকুলু ধ্বনি ছাড়া আর আদির সেই ছোটো মিষ্টি ডাকনাম “কুচ্চি সোনা তোতা পাখী” ছাড়া। আদির দ্বিতীয় পাকের সাথে সাথে ওর বুকের পাঁজর বলে ওঠে, “ওরে আমার দুষ্টু মিষ্টি দস্যি ছেলে, আমি তোর সাহস তোর শক্তি হয়ে থাকব। আমার ভরন পোষণ সবকিছু তোর হাতে তুলে দিতে রাজি, তুই আমাকে যে ভাবে রাখবি আমি সেইভাবেই থাকব।”
ঋতুপর্ণার হৃদয় আদির সাথে সাথে পাক খায়, এক এক পাকে ওর মাতৃ স্বত্বা হারিয়ে প্রেমিকা, দয়িতা, সুন্দরী রমণীর সাজে সেজে ওঠে, জেগে ওঠে এতদিনের লুক্কায়িত ঋতুপর্ণা। “হে আদিত্য, আমার পুত্র, আমার প্রেমিক, আমার প্রান, আমি সর্বদা কায় মনবাক্যে তোর সেবা তোর নির্দেশ পালন করে চলবো। তোর প্রতি আমার অচল ভক্তি, অচল প্রেম অচল ভালোবাসা আমাকে পরিপূর্ণ নারীর গৌরব প্রদান করুক। হোক না আমাদের ভালোবাসা অবৈধ কিন্তু বাইরের কেউ না জানলেই হোক। তুই শুধু আমার থাকবি আর আমি শুধু তোর হয়েই থাকব।” ঋতুপর্ণা শেষ পাকের জন্য নিজেকে প্রস্তুত করে নেয়। এই পাকের পরে প্রতিমার সাথে সাথে মাতৃহৃদয়ের বন্ধনের সাথে সাথে প্রেমিকা হৃদয় একাত্ম হয়ে যাবে। এরপর থেকে ও শুধু মাত্র আদির প্রেমিকা, আদির অঙ্কিতা আদির দোসর।
প্রবল হর্ষ ধ্বনির সাথে সাথে দেবী প্রতিমা জলের মধ্যে নিক্ষেপ করে দিল আদি। আদির সর্বাঙ্গ ভিজে, লোমশ ছাতির সাথে লেপটে গেছে সাদা পাঞ্জাবি, মাথা থেকে জল চুইয়ে পড়ছে। আদিকে ঠাণ্ডা জল থেকে উঠে আসতে দেখে প্রেমিকার হৃদয় হুহু করে ধেয়ে যায়। ইসস ছেলেটা ভিজে কাকের মতন হয়ে গেছে, ঠাণ্ডা লেগে যাবে ত।
গঙ্গার ঠাণ্ডা জলে ভিজে ছেলের কাঁপুনি দেখে ঋতুপর্ণা ভিড় ঠেলে এগিয়ে যায়, “আদি, বাবা এইদিকে আয়।” অত ভিড়ের মধ্যে আদি মাকে খুঁজে পায় না, মায়ের ডাক ওর কানে পৌঁছায় না। জল থেকে মনিষ, শ্যামল, পার্থের সাথে উঠে আসতেই একজন ছেলে ওদের একপাশে ডেকে নিয়ে হাতের মধ্যে মদের গেলাস ধরিয়ে দিয়ে গলায় ঢালতে বলে। বলে একটু মদ খেলে গা গরম হয়ে যাবে। গলা দিয়ে জ্বলন্ত লাভার মতন মদের স্রোত টের পেল। কিছুক্ষণের মধ্যেই শরীর গরম হয়ে গেল, সেই সাথে দেহটা একটু টলে উঠল। মাথা চেপে ধরে একটু জল মুছে সিঁড়ি বেয়ে উপরে উঠে এলো।
ভিড় ঠেলে ঋতুপর্ণা প্রবল চেষ্টা করে আদির দিকে যেতে। ছেলেটা জল থেকে উঠে ঠাণ্ডায় কাঁপছে কিন্তু ভিড়ের ধাক্কা ধাক্কির ফলে কিছুতেই কাছে যেতে পারছে না। ভীষণ ব্যাকুল হয়ে ওঠে ঋতুপর্ণার হৃদয়, গলা ফাটিয়ে চেঁচাতে ইচ্ছে করে, দৌড়ে ওকে জড়িয়ে ধরতে ইচ্ছে করে, কিন্তু এই ভিড় কিছুতেই ওকে এগিয়ে যেতে দিচ্ছে না।
হটাত করে ওর চোখ পরে গেল সুপর্ণার দিকে। আদির দিকে গামছা হাতে পা বাড়িয়ে দিয়েছে। থমকে গেল ঋতুপর্ণা, সুপর্ণা কখন গামছা নিয়ে এসেছে? একটু ভালো করে দেখে ঋতুপর্ণা বুঝতে পারল যে সুপর্ণার হাতে ওটা গামছা নয়, ওটা সুপর্ণার শাড়ির লাল আঁচল মেলে ধরে এগিয়ে গেছে আদির দিকে। নিঃশ্বাস বন্ধ হয়ে যায় ঋতুপর্ণার, এই মাত্র মাতৃস্বত্বা ঋতুপর্ণাকে বিসর্জন দিয়ে প্রেমিকা ঋতুপর্ণা ওর বুকের মধ্যে জেগে উঠেছিল। ওর বুকের ধন প্রানের মানিকের দিকে অন্য এক নারী এইভাবে এগিয়ে যাওয়াতে ভীষণ ভাবে আহত হয়ে গেল ঋতুপর্ণা। প্রেমে বিভোর কপোতীর মতন ঋতুপর্ণা চেয়েছিল, ওর প্রান পুরুষ আদি জল থেকে উঠে আসা মাত্রই প্রেমিকা রূপে নিজেকে উজাড় করে জড়িয়ে ধরবে। সবার চোখে এক মা নিজের ছেলেকে জড়িয়ে ধরেছে কিন্তু শুধু মাত্র ঋতুপর্ণার হৃদয় আর আদির হৃদয় জানবে ওদের গোপন নিষিদ্ধ ভালোবাসার কাহিনী।
সুপর্ণা মুচকি মুচকি হাসতে হাসতে আঁচল উঁচু করে ধরে আদির দিকে এগিয়ে বলল, “ইসসস একদম ভিজে একসা হয়ে গেছ। এস এস আমি তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম।” নেশামত্ত আদি ঢুলুঢুলু চোখে নধর লাস্যময়ী শ্যামলী রমণী সুপর্ণার দিকে এগিয়ে গেল। আদির নাকে ভেসে আসে সুপর্ণার মদমত্তা দেহের মাতাল সুবাস। নেশার ফলে নাক গুঁজে দেয় সুপর্ণার উন্নত স্তনের মাঝে। সুপর্ণা কোকিয়ে উঠে আদির মাথা খামচে ধরে। মিহি কণ্ঠে আদিকে বলে, “ইসসস কি দস্যি ছেলেরে বাবা।” আদির আর সুপর্ণা নিজেদের কাম খেলায় এতই মত্ত হয়ে ওঠে যে আশেপাশের কিছুই ওদের খেয়াল থাকে না। বিশেষ করে ঋতুপর্ণা যে ওদের অদুরে দাঁড়িয়ে সেটাও খেয়াল পড়েনি ওদের। ঋতুপর্ণা বিস্ফোরিত জ্বলন্ত নয়নে অদুরে হতবাকের মতন দাঁড়িয়ে। এই দৃশ্য কিছুতেই সহ্য করতে পারে না ঋতুপর্ণা। সারা শরীর কাঠ হয়ে থরথর করে কাঁপতে শুরু করে দেয়। এই দৃশ্য কিছুতেই সহ্য করতে পারে না ঋতুপর্ণা। সারা শরীর কাঠ হয়ে থরথর করে কাঁপতে শুরু করে দেয়।
সুপর্ণাকে ছেড়ে আদি এদিকে ওদিকে তাকিয়ে দেখল। মাকে কোথায় দেখতে পেল না। এতক্ষন মায়ের কথা একদম মনে ছিল না। আশেপাশে তাকিয়ে দেখল, অনেক লোকের ভিড় কিন্তু ওদের লোকজন কোথায়? মাথাটা একটু ঝিমঝিম করতে শুরু করে দিল। মাথার রগ ধরে সুপর্ণার দিকে তাকাতেই দেখে সুপর্ণা আর ওইখানে দাঁড়িয়ে নেই। ওকে ছেড়ে দিয়ে কখন ভিড়ের মধ্যে হারিয়ে গেছে। দূরে এক জায়গায় পার্থ, মনিষ, শঙ্করকে দেখতে পেয়ে এগিয়ে গেল।
মনিষকে প্রশ্ন করল আদি, “আমার মাকে দেখেছিস রে?”
পার্থ মুখ বেঁকিয়ে উত্তর দেয়, “তোর মা, কমল জেঠিমার সাথে ওইদিকে কোথাও আছে।”
সুপর্ণাকে ছেড়ে আদি এদিকে ওদিকে তাকিয়ে দেখল। মাকে কোথায় দেখতে পেল না। এতক্ষন মায়ের কথা একদম মনে ছিল না। আশেপাশে তাকিয়ে দেখল, অনেক লোকের ভিড় কিন্তু ওদের লোকজন কোথায়? মাথাটা একটু ঝিমঝিম করতে শুরু করে দিল। মাথার রগ ধরে সুপর্ণার দিকে তাকাতেই দেখে সুপর্ণা আর ওইখানে দাঁড়িয়ে নেই। ওকে ছেড়ে দিয়ে কখন ভিড়ের মধ্যে হারিয়ে গেছে। দূরে এক জায়গায় পার্থ, মনিষ, শঙ্করকে দেখতে পেয়ে এগিয়ে গেল।
মনিষকে প্রশ্ন করল আদি, “আমার মাকে দেখেছিস রে?”
পার্থ মুখ বেঁকিয়ে উত্তর দেয়, “তোর মা, কমল জেঠিমার সাথে ওইদিকে কোথাও আছে।”
মাকে দেখতে পেয়ে ধড়ে প্রান ফিরে পেল যেন। স্মিত হেসে অপরাধির মতন মাথা চুলকাতে চুলকাতে মায়ের দিকে এগিয়ে এলো। ঋতুপর্ণা ছেলের উন্মত্ত নেশাগ্রস্থ চোখের দিকে তাকিয়ে দেখে দুই চোখ রক্ত জবার মতন লাল হয়ে গেছে। ছেলেকে দেখতে পেয়েই ওর সর্বাঙ্গ বয়ে ক্রোধাগ্নি দাউদাউ করে জ্বলে উঠল। ওর দুই চোখ দিয়ে আগুন ঠিকরে বেড়িয়ে পড়ল। আদিকে পারলে এখুনি মেরে ফেলে নিজে আত্মহত্যা করে।
যাবার আগে ঘাড় ঘুড়িয়ে ছেলের দিকে রক্ত চক্ষু হেনে তাকিয়ে দেখে। আদির সামনে দিয়েই একটা ট্যাক্সি নিয়ে ঋতুপর্ণা বেড়িয়ে গেল। আদি দৌড়ে মনিষের কাছ থেকে দুশো টাকা চেয়ে নিয়ে একটা ট্যাক্সি ধরে বাড়ির উদেশ্যে রওনা দিল। বাড়ি পৌঁছে উন্মাদিনীর মতন হয়ে ওঠে ঋতুপর্ণা। দরজা খুলে কোন রকমে নিজের ঘরে ঢুকে বিছানায় নিজেকে ছুঁড়ে ফেলে দেয়। দুই হাতে বালিশটা মুখের মধ্যে চেপে ধরে ডাক ছেড়ে কেঁদে ওঠে ঋতুপর্ণার ভগ্ন হৃদয়।
খোলা দরজা দিয়ে হুরমুরিয়ে আদি ঢুকে পড়ল বাড়ির মধ্যে। বসার ঘরের আলো আগে থেকেই নেভানো, চারদিকের আলো নেভানো শুধু মাত্র মায়ের ঘরে একটা মৃদু আলো জ্বলছিল। মৃদু কান্নার আওয়াজ আদির কানে ভেসে আসতেই আদি চোখ বন্ধ করে প্রমাদ গোনে। আদি সদর দরজা বন্ধ করে তালা মেরে, পা টিপে টিপে মায়ের ঘরের দরজায় এসে দাঁড়াল। ওর মা বিছানায় লুটিয়ে বালিশে মুখ গুঁজে ফুলে ফুলে উঠছে। মায়ের বুক ভাঙ্গা কান্না দেখে আদির ভীষণ কান্না পায়।
কাঁপা গলায় ডাক দেয় ঋতুপর্ণাকে, “মা।”
ঋতুপর্ণার কানে সদর দরজা বন্ধ করার আওয়াজ এসেছিল কিন্তু রাগে দুঃখে ঘৃণায় ছেলের দিকে মুখ তুলে তাকাতে ঘৃণা বোধ করল। ছেলের দিকে হাত নাড়িয়ে কাঁদতে কাঁদতে খুদ্ধ বাঘিনীর মতন গর্জে উঠল, “একদম আমার কাছে আসবি না, দুর হয়ে যা আমার সামনে থেকে।”
আদি অপরাধীর মতন দরজার দোরগোড়ায় দাঁড়িয়ে নিচু গলায় ক্ষমা চেয়ে বলল, “মা আমাকে ক্ষমা করে দাও। নেশার ঘোরে কি করে ফেলেছি ঠিক নেই।” অশ্রু শিক্ত নয়ন মেলে আদির দিকে তাকাল ঋতুপর্ণা। ওর চোখ কেঁদে কেঁদে লাল হয়ে গেছে, চোখের কাজল ধুয়ে নরম গোলাপি গাল বেয়ে গড়িয়ে পড়ছে। মায়ের আহত রূপ দেখে আদির বুক কেঁপে উঠল। দাঁতে দাঁত পিষে ছেলের দিকে রোষকসিত চাহনি নিয়ে তাকিয়ে গর্জে উঠল, “নেশার ঘোরে না অন্য কিছু? কেন এখানে কেন এসেছিস?
আদি এক পা এগিয়ে আসতে যায় মায়ের দিকে। ঋতুপর্ণা বিছানা ছেড়ে উঠে চেঁচিয়ে ওঠে, “একদম আমার কাছে আসবি না, এক পা এগোলে কিন্তু আমি আত্মহত্যা করব।” ঋতুপর্ণা বিছানা থেকে ছটফটিয়ে উঠতেই ওর আঁচল খুলে মেঝেতে লুটিয়ে পরে। প্রবল ক্রন্দনের ফলে ওর লাল ব্লাউজে ঢাকা পীনোন্নত স্তন জোড়া কেঁপে কেঁপে ওঠে। নিজের আলুথালু বেশের দিকে খেয়াল থাকে না ঋতুপর্ণার। মাথার চুল এলোমেলো, সাক্ষাৎ মা চামুন্ডার রূপ ধারন করে ছেলের সামনে দাঁড়িয়ে।
আদি চেঁচিয়ে ওঠে, “না মা আমাকে ছেড়ে যেও না। আমি ভুল করে ফেলেছি প্লিস ক্ষমা করে দাও।”
মায়ের হৃদয় হয়ত ছেলেকে ক্ষমা করে দিত কিন্তু এযে এক প্রেমিকার হৃদয়। ভালোবাসার পাত্র কে কোন প্রেমিকা অন্য এক নারীর বুকের মধ্যে মাথা গুঁজতে দেখলে কোন প্রেমিকার সহ্য হয় না। ঋতুপর্ণা চেঁচিয়ে ওঠে আদি দিকে, “না আমি তোর মা নই, আজ থেকে তোর মা মরে গেছে।”
আদির বুক ধড়ফড় করে ওঠে, তাহলে কি ওর মা ওর জন্মের সত্য জেনে ফেলেছে, সুভাষ কি মাকে ফোন করে সব কিছু জানিয়ে দিয়েছে? আদি চাপা ক্রন্দনরত কণ্ঠে বলে, “না মা, আমি তোমাকে ছেড়ে এক মুহূর্তের জন্য বাঁচতে পারব না। তুমিই আমার মা আমার সব কিছু।”
ঋতুপর্ণার কানে ছেলের কোন স্তুতি বানী প্রবেশ করে না। বাম হাতে গাল মুছে ভাঙ্গা বুকে গর্জে ওঠে, “তুই একদম তোর বাবার মতন লম্পট চরিত্রহীন হয়েছিস।”
আদিকে এগিয়ে আসতে দেখে ঋতুপর্ণার সারা দেহ রিরি করে জ্বলে ওঠে তীব্র ঘৃণার আগুনে। আদি সামনে আসতেই ওর গালে সপাটে এক চড় কষিয়ে দিয়ে ধরা গলায় বলে, “তুই আমাকে আজকে সত্যি শেষ করে দিলি রে আদি। কেন কেন শেষ করে দিলি? কেন আমার বুক ভেঙ্গে দিলি রে?” হাউহাউ করে কেঁদে ফেলে ঋতুপর্ণা। “আমি যে আজকে তোর জন্যেই নিজেকে সাজিয়েছিলাম, তুই কি একটু বুঝেছিস? আমি যে আজকে মাতৃত্ব বিসর্জন দিয়ে তোর কাছে ছুটে আসতে চেয়েছিলাম সেটা কি একবারের জন্য ভাবিস নি।”
চড় খেয়ে আদি মাথা নিচু করে মায়ের সামনে চুপচাপ দাঁড়িয়ে থাকে, সত্যি ওর কিছুই বলার নেই। কোন মুখে ক্ষমা চাইবে, এই কয়েক ঘন্টা আগে, দুপুরে খাওয়ার পরেই মাকে কোলের মধ্যে নিবিড় আলিঙ্গন পাশে বদ্ধ করে কত ভালোবাসার কথা বলেছিল।
আঁচলটা মাটি থেকে তুলে নিল ঋতুপর্ণা। আদি ঝাপসা চোখে মায়ের দিকে তাকিয়ে থাকে, ওর ভাষা হারিয়ে গেছে। ঋতুপর্ণা কয়েক পা পেছনে সরে গিয়ে আদির হাতের নাগালের বাইরে চলে গেল। আঁচলটা গলার চারপাশে ফাঁসের মতন চেপে ধরে কেঁদে উঠল, “যখন সুভাষ আমাকে ছেড়ে চলে গিয়েছিল তখন শুধু মাত্র তোর মুখ চেয়েই বেঁচে ছিলাম। আজকে তুইও আমাকে ছেড়ে চলে যাচ্ছিস, এই জীবন আর না থাকাই ভালো।” বলে গলার চারপাশে আঁচলের ফাস দিয়ে বেঁধে দিল। ওর চোখ দুটো, কোঠর থেকে ঠিকরে বেড়িয়ে আসার যোগাড়। সারা চেহারা রক্ত শুন্য হয়ে আসছে। ফাঁসটা চেপে বসতেই ওর শ্বাস নালী রুদ্ধ হয়ে যায়। ঋতুপর্ণা কাঁপা গলায় হাঁসফাঁস করতে করতে ঝাপসা চোখে আদির দিকে তাকিয়ে বলে, “আমি চললাম তুই যা পারিস তাই করিস।”
মায়ের গলার ফাঁসের দৃশ্য দেখে আদির বুকের পাঁজর কেঁপে উঠল, চেঁচিয়ে আকাশ বাতাস বিদীর্ণ করে চেঁচিয়ে উঠল, “মা, নাহহহ…”
মাকে হাঁসফাঁস করতে দেখে আদি দিগ্বিদিক জ্ঞান শুন্য হয়ে পাশের টেবিল থেকে একটা কাঁচের ফুলদানী উঠিয়ে নিয়ে নিজের জানুর ওপরে মেরে ভেঙ্গে দিল। ওর মাথার তখন ঠিক নেই কি করবে। ঝনঝন করে কাঁচের ফুলদানী ভেঙ্গে গেল। একটা বড় কাঁচের টুকরো ডান হাতে চেপে ধরে বাম হাতের কব্জির ওপরে বসিয়ে দিল। একটু একটু করে কাঁচের টুকরো আদির কঠিন কব্জির মধ্যে ঢুকে যেতেই রক্তের রেখা দেখা দিল।
ঝাপসা চোখে মায়ের দিকে তাকিয়ে রক্ত মাখা কবজি দেখিয়ে চেঁচিয়ে উঠল আদি, “তুমি না থাকলে আমার বেঁচে থাকার কোন অর্থ নেই মা।” বাম কব্জির ওপরে কাঁচের টুকরো চেপে ধরে নেশায় টলমল করতে করতে গোঙ্গিয়ে ওঠে, “মা গো, তুমি যদি আমাকে ছেড়ে চলে যাও তাহলে আমিও আর বেঁচে থাকব না, মা।”
ছেলের কব্জিতে রক্তের রেখা দেখে ঋতুপর্ণা থমকে যায়। বুঝতে বিন্দু মাত্র দেরি হয় না যে ওর একমাত্র পুত্র নিজের কর্মে ভীষণ অনুতপ্ত না হলে কবজি কেটে রক্ত বের করে তার প্রমান দিত না। বুক কেঁপে ওঠে ঋতুপর্ণার, আত্মহত্যার কথা ভুলে আদির বুকের ওপরে ঝাঁপিয়ে পরে কেঁদে ওঠে, “ও রে আদি একি করছিস।” বলে ওর হাত চেপে ধরে।
আদি ভীষণ জোরে মাথা নাড়িয়ে মায়ের হাত থেকে নিজেকে ছাড়াতে চেষ্টা করে বলে, “না মা, আমি দোষী, তোমাকে দুঃখ দিয়েছি, আমার সাজা পাওয়া উচিত।” নেশাগ্রস্ত আদি বুক ফাটা দুঃখে একটু টলে যায়।
আদিকে টলে যেতে দেখতেই ঋতুপর্ণার বুক কেঁপে ওঠে। ইসসস পশ্চাতাপে অনুতপ্ত ছেলেটার বুক সত্যি ভেঙ্গে যাচ্ছে। আর নিজেকে দূরে সরিয়ে রাখতে পারে না ঋতুপর্ণা। আদির দুই হাত শক্ত করে ধরে বুকের ওপরে মাথা ঠুকে কাঁদতে কাঁদতে বলে, “আমাকে জ্বালাতে তোর খুব ভালো লাগে তাই না।”
মায়ের মাথার আবিরে আর কপালের লাল সিঁদুরে আদির সাদা পাঞ্জাবির বুক লাল হয়ে ওঠে। জল ভরা চোখে মায়ের কপালের সাথে কপাল ঠেকিয়ে ধরা গলায় বলে, “আর তোমাকে কোনোদিন জ্বালাব না মা, এই শেষ বারের মতন আমাকে ক্ষমা করে দাও। এই শেষ বার, এই মুহূর্ত থেকে আমি শুধু তোমার, শুধু তোমার।”
এলোকেশী ঋতুপর্ণা আদির বুকের ওপরে মাথা ঠুকতে ঠুকতে ফুঁপিয়ে ওঠে, “তুই সত্যি বড্ড জ্বালাতে জানিস রে আদি, শুধু জ্বালাতেই জানিস, আমার মন পড়তে জানলি না রে।”
মায়ের থুঁতনিতে আঙ্গুল দিয়ে নিজের দিকে তুলে ধরে, কব্জির একফোঁটা রক্ত মায়ের কপালে লাগিয়ে দেয়। প্রসস্থ ফর্সা ললাটে ছেলের উষ্ণ রক্তের পরশে ঋতুপর্ণার সর্বাঙ্গ জুড়ে তীব্র আলোড়ন দেখা দেয়। ছলছল চোখে রক্ত মাখা ললাট নিয়ে আদির দিকে তাকিয়ে থাকে। মায়ের মুখ আঁজলা করে ধরে মায়াবী অশ্রুশিক্ত চোখের তারায় চাহনি নিবদ্ধ করে ধরা গলায় বলে, “মা গো, এই রক্তের শপথ নিয়ে বলছি মা, আজ থেকে এই মুহূর্ত থেকে আমি শুধু তোমার আর কোনোদিন তোমাকে কোন দুঃখ দেব না।”
ছেলের একফোঁটা উষ্ণ রক্ত ওর প্রসস্থ ফর্সা ললাট বেয়ে নাক বেয়ে নাকের ডগা লাল করে দেয়। ছেলের হাত জোড়ার ওপরে হাত রেখে গালের ওপরে ছেলের হাতের উষ্ণতা চেপে ধরে ছলছল চোখ নিয়ে আঁতকে ওঠে, “তুই একি করলি রে আদি। আমি যে শুধু মাত্র তোকে…” না আর বেশি বলতে পারল না। এই রক্ত মাখা শপথ বাক্যের অর্থ ওর অজানা নয় কিন্তু ছেলের সাথে অবৈধ নিষিদ্ধ প্রগাড় প্রেমের সম্পর্ককে কোন নাম দিতে চায়নি ঋতুপর্ণা। ঋতুপর্ণা শুধু মাত্র চেয়েছিল ওর আদি, ওর ছেলে শুধু মাত্র ওর হয়েই থাক, এই ভালোবাসার কথা কেউ জানবে না শুধু মাত্র ওদের বুকের মাঝে, এই চার দেয়ালের মাঝে আঁকা থাকবে।
ঋতুপর্ণা ধুপ করে বিছানায় বসে পরে, কিছুই আর ভাবতে পারছে না। রক্তের ফোঁটা ধিরে ধিরে ওর নাকের ডগায় এসে জমে গেছে। আদি মায়ের সামনে হাঁটু গেড়ে বসে পরে। হটাত ছেলেকে হাঁটু গেড়ে বসতে দেখে অবাক হয়ে যায়, বুক দুরদুর করে কেঁপে ওঠে, এরপরে কি করবে ওর ছেলে। রক্তে সুরার দাপানি অনেকটা কমে এসেছে। মাকে এখন আর সেই এলোকেশী চন্ডির মতন লাগছে না। তাও মায়ের চোখে জলের রেখা ওকে ভাবিয়ে তোলে।
ছেলে মায়ের পায়ের পাতায় রক্ত মাখিয়ে দিয়ে ধরা গলায় বলে, “তুমি আমার মা, আমার জননী আমার সবকিছু। এই তোমার পা ছুঁয়ে শপথ করছি এর পরে যেদিন আমার বুকে অন্য কেউ আসবে সেদিন যেন আমার শেষ দিন হয়।”
পায়ের পাতা লাল করে দিয়েছে ছেলে। ছেলের কাঁধে হাত রেখে কিছুক্ষণ চুপচাপ বসে থাকে ঋতুপর্ণা। ওর নরম লালচে গালের ওপরে অশ্রুর রেখা শুকিয়ে এসেছে। বাম হাতের উলটো পিঠ দিয়ে চোখের কোল আর গাল মুছে অভিমানী ভাব্ব্যাক্তি ফুটিয়ে বলে, “সেই দিন যেন কোনোদিন না আসে রে আদি, সেদিন এলে আমিও কিন্তু সত্যি সত্যি গলায় দড়ি দেবো।”
আদি হাঁটু গেড়ে সোজা হয়ে মায়ের সামনে বসে যায়। ঋতুপর্ণার জোড়া হাঁটু আদির বুকের ওপরে লাগে। আদি ধিরে ধিরে মায়ের হাঁটুর ওপরে হাতের পাতা মেলে বুলিয়ে দেয়। ধিরে ধিরে ঋতুপর্ণার ঊরু জোড়া ছেলের কঠিন হাতের পরশে অবশ হয়ে যায়, কিন্তু তাও হাঁটু জুড়ে ছেলের বুকের সাথে লাগিয়ে বসে থাকে।
আদি মায়ের ছলছল মায়াবী চোখের দিকে তাকিয়ে জিজ্ঞেস স্মিত হেসে করে, “সত্যি করে বল’ত, তুমি সত্যি কি গলায় আঁচলের ফাঁস লাগিয়ে দিতে?”ছেলের কথা শুনে হেসে ফেলে ঋতুপর্ণা, “ধ্যাত, দুষ্টু, লড়াই না করেই তোকে ছেড়ে দেব এমন ভাবলি কি করে? যদি সত্যিই মরতে হত তাহলে বাড়ি ঢুকে আমার মৃতদেহ দেখতে পেতিস। তোর জন্য অপেক্ষা করতাম না। … তুইও ত শুধু শুধু আমাকে ভয় দেখাতে গেলি, তাই না?”
আদি মুচকি হেসে উত্তর দেয়, “তোমার রণচণ্ডী এলোকেশী মূর্তি দেখে সত্যি এক মুহূর্তের জন্য ভীষণ ভয় পেয়ে গিয়েছিল। দেখলাম কিছু একটা করা উচিত না হলে তোমাকে থামানো অসম্ভব। তাই…”
“তুই না ভীষণ শয়তান” বলেই ঋতুপর্ণা ছেলেকে দুই হাতে জড়িয়ে ধরে। ওর সারা বুক তোলপাড় হয়ে যায়, সর্বাঙ্গ জুড়ে ভীষণ ভালোলাগা আর অনাবিল আনন্দের ছোঁয়া জেগে ওঠে। মায়ের নরম হাত দুটো নিজের হাতের মুঠোর মধ্যে শক্ত করে চেপে ধরে আদি। চাঁপার কলি নরম আঙ্গুলের সাথে আঙ্গুল পেঁচিয়ে ধরে, ওর কঠিন আঙ্গুলের চাপে মায়ের কোমল আঙ্গুল গুলো একটু একটু করে গলে যায়। গরম হয়ে যায় ওর ধমনীর রক্ত, মদের ধারা মাথায় উঠে তান্ডব শুরু করার পূর্ব মুহূর্তের আনাগোনা শুরু করে দেয়।
মায়ের কপালে কপাল ঠেকিয়ে ধরা গলায় বলে ওঠে, “মা গো আমি তোমাকে ভীষণ ভাবে ভালোবাসি, শুধু তোমার আশ্রয়ে বাকি জীবন কাটাতে চাই। আমাদের এই একাকীত্ব জীবনে আমরাই পরস্পরের বন্ধু হয়েছি। আমি তোমার সব আশা সব চাহিদা পুরন করব। তুমি আমার হৃদয়ের শক্তি, আমার মুক্তি, আমার সাহস, আমার উৎসাহ আমার সুখ আমার দুঃখ। তোমাকে পাশে করেই আমি দৈহিক, মানসিক আর চারিত্রিক শক্তি অর্জন করব।” মায়ের হাত দুটোর ওপরে গরম ঠোঁট চেপে মিহি ধরা গলায় বলে, “আমি প্রতিজ্ঞা করছি আমি তোমার ভরন পোষণের জন্য যা কিছু দরকার সেই সবকিছুই আমি উপার্জন করে তোমাকে ফলে ফুলে ভরিয়ে দেব। আমি তোমার সুরক্ষার দিকে নজর দেব।” ঋতুপর্ণার চোখ জোড়া আবার জলে ভরে ওঠে, বিরহের জ্বালা কাটিয়ে আনন্দাশ্রু বইতে শুরু করে দেয়। মায়ের নরম গালে চুমু খেয়ে বলে, “মা গো, তুমি আমার জীবনে শুধু মাত্র মায়া মমতা স্নেহ নিয়ে আসোনি। তুমি আমার জীবনে প্রেম ভালোবাসা, পবিত্রতা এবং সৌভাগ্য এনে আমাকে ভরিয়ে তুলেছ। আমি আমাদের দুইজনার মনোরঞ্জন, সুখ এবং ঐশ্বর্যের জন্য যা কিছু দরকার তা আমি উপার্জন করে আনব।” কথা গুলো শুনতে শুনতে প্রবল প্রেমের উচ্ছ্বাসে ঋতুপর্ণার বুক উপচে ওঠে। কাঁপা ঠোঁটে কিছু বলতে চেষ্টা করে ছেলেকে, কিন্তু আদি মায়ের ঠোঁটের ওপরে আঙ্গুল রেখে চুপ করিয়ে দিয়ে বলে, “আমার মিষ্টি কুচ্চি সোনা, আমার তোতাপাখী, আমি শুধু তোমাকেই ভালবাসতে চাই, তোমাকে নিয়েই জীবনের সমস্ত ঋতু উপভোগ করতে চাই।” মায়ের ঠোঁটের ওপরে আলতো ঠোঁট ছুঁইয়ে বলে, “মিষ্টি কুচ্চি সোনা, তোমাকে নিজের করে নিয়ে, তোমার সুখে নিজের সুখ, তোমার আনন্দে নিজের আনন্দ খুঁজে পেতে চাই। তোমাকে এক নারীর, এক প্রেমিকার পূর্ণ মর্যাদা দিয়ে তোমাকে সরবাঙ্গিক ভাবে ভরিয়ে তুলতে চাই। আমার মিষ্টি সখী, আমার প্রানের প্রিয়তমা সোনা তোতাপাখী, আজ থেকে আমি শুধু তোমার আর তুমি শুধু আমার। আমি আমার জীবন তোমার হাতে সমর্পণ করলাম।”
ছেলের এহেন গভীর প্রেমের উক্তি শুনে ওর বুক ভেসে যায়। আদি মায়ের হাত ছেড়ে নরম কোমর জড়িয়ে ধরে কাছে টেনে আনে। আদির বুকেও ওপরে ঋতুপর্ণার পীনোন্নত স্তন জোড়া পিষে যায়। আঁচলহীন অনাবৃত ঊর্ধ্বাঙ্গের আঁটো কাঁচুলির পীনোন্নত নিটোল বক্ষযুগল মুক্তির আশায় ছটফট করে ওঠে। মৃদু শ্বাসের ফলে ধিরে ধিরে উষ্ণ স্তন জোড়া মিশিয়ে দেয় আদির চওড়া ছাতির ওপরে।
ঋতুপর্ণা, ছেলের গলা জড়িয়ে, মাথা কাছে টেনে কপালে চুমু খেয়ে অভিমানী কণ্ঠে মিষ্টি হেসে বলে, “উঁহু, শুধু মাত্র ফাঁকা বুলিতে কিন্তু কাজে দেবে না।” কথা গুলো বলতে বলতে ছেলের দিকে ঝুঁকে পরে। ছেলের মাথা আঁকড়ে ধরে চোখের তারায় মায়াবী হাসি ফুটিয়ে মিহি প্রেমঘন কণ্ঠে বলে, “কাজে দেখাতে হবে তবেই কিন্তু বিশ্বাস করব।”
আদি মায়ের কোমর চেপে ধরে, মায়ের কোমল নিটোল স্তনের ওপরে নিজের কঠিন প্রসস্থ ছাতি পিষে ধরে বলে, “মিষ্টি তোতা পাখী, তুমি আমার স্বপ্নের রানী, শেষবারের মতন আমার কথা বিশ্বাস কর।” মায়ের নিটোল স্তনের পরশে ওর বুকের ধমনীর মাঝে তোলপাড় করে রক্তের ধারা। একটু কেঁপে ওঠে আদি, মিহি আদুরে কণ্ঠে বলে, “মা গো বড় ঠাণ্ডা লাগে যে, একটু গরম করে দাও না প্লিস।”
ছেলের মিহি আবেদন বাক্য ওর কানের মধ্যে গরম লাভার মত্ন প্রবেশ করে ওর সারা শরীর জুড়ে কামানলের আগুন দকেহা দেয়। ছেলের পাঞ্জাবীর বোতাম খুলতে খুলতে মিষ্টি রাগ দেখিয়ে বলে, “ভিজে গেঞ্জি পাঞ্জাবী পরে থাকলে ঠাণ্ডা ত লাগবেই।” আদি দুই হাত উঁচু করে মাকে ওর পাঞ্জাবী খুলতে সাহায্য করে। ভিজে পাঞ্জাবী গেঞ্জি খুলে দেয় ছেলের। লোমশ ছাতি দেখে ঋতুপর্ণার বুকের মাঝে তীব্র আন্দোলন দেখা দেয়। আঁচল দিয়ে ছেলের ভিজে বুক মুছাতে মুছাতে ভুরু কুঁচকে অভিমানী কণ্ঠে বলে, “ওই সব না করলে এতক্ষনে এই ভিজে কাপড় চোপড় পরে থাকতে হত না।”
লোমশ পেটান চওড়া ছাতির ওপরে মায়ের নরম পেলব আঙ্গুলের আঁকিবুঁকির পরশে আদির নগ্ন ঊর্ধ্বাঙ্গ শিউরে ওঠে। দাঁতে দাঁত চেপে নেশাযুক্ত কণ্ঠে মাকে চাপা হাসি দিয়ে বলে, “ইসস তাহলে কি আর তুমি এইভাবে আমাকে মুছিয়ে দিতে নাকি?”
ঋতুপর্ণা চোখের তারায় দুষ্টু মিষ্টি হাসি ফুটিয়ে বলে, “একবার বলে দেখতিস, তানা করে সোজা গঙ্গা থেকে উঠে চলে গেলি।” বলেই পাশে রাখা বরন কুলো থেকে এক মুঠো আবির তুলে হাসতে হাসতে আদির গালে মাথায় লাগিয়ে দিয়ে বলে, “তোকে আবির লাগান হল না।”
কর্কশ গালের ওপরে মায়ের নরম হাতের ছোঁয়া পেয়ে আদির বুকের রক্ত টগবগ করে ফুটে ওঠে। আদিও এক মুঠো আবির নিয়ে মায়ের মাথায় আর দুই নরতম গালে ঘষে বলে, “ইসস শুধু তুমি পারো নাকি আমিও পারি।”
মাথায় আবির পড়তেই ঋতুপর্ণার মাথা একটু ঝিমঝিম করে ওঠে। নাকের মধ্যে আবিরের মত্ত মাতাল সুবাসে ওর বুকের এক কোনায় মত্ত কামিনীর রাগ বেজে ওঠে। নরম গালের ওপরে ছেলের উত্তপ্ত কঠিন হাতের পরশে সর্বাঙ্গ বয়ে মৃদু হিল্লোল খেলে যায়। আদি মায়ের কোমর জড়িয়ে ধরে কাছে টানতে চেষ্টা করে।
ছেলের কঠিন আলিঙ্গনপাশে ছটফট করে ওঠে অভিমানী রমণী, “না না, এইবারে অত সহজে ভুলবো না। আগে প্রমান দিতে হবে তবেই। এতদিন শুধু নারীরা নিজেদের ভালোবাসা প্রেম ভক্তির প্রমান দিয়ে এসেছে, এইবারে তোর পালা।”
মায়ের নরম গালে আবিরের রঙে রাঙিয়ে দেয়, নাকের ডগায় একফোঁটা রক্তের দাগ। সারা চেহারা জুড়ে ভীষণ কামনার আগুন দেখে আদির শরীর গরম হয়ে যায়। ওর নেশা একটু একটু করে ওকে জ্বালাতে শুরু করে দেয়। মায়ের অভিমানী কণ্ঠ শুনে বুঝতে দেরি হয় না যে মায়ের রাগ অনেকটা জল হয়ে গেছে। বুকের ওপরে নিটোল স্তন জোড়ার পরশে ওর বুকের রক্ত একটু একটু করে উত্তপ্ত হতে শুরু করে দেয়। জিন্সের ভেতরে ওর পুরুষাঙ্গ ধিরে ধিরে ফনা তুলতে ব্যাস্ত হয়ে পরে। ইসস, এই আবিরে মাকে যা দেখাচ্ছে তাতে মনে হচ্ছে এখুনি কোন সময় নষ্ট না করে এই সাদা ধবধবে বিছানায় মাকে ফেলে চড়ে বসে। ছিঁড়ে কুটে মায়ের নধর লাস্যময়ী তীব্র যৌন আবেদনে মাখামাখি দেহ পল্লবকে কুটিকুটি করে ফেলে নিজের ভালোবাসার প্রমান দেয়। মায়ের কোমর জড়িয়ে ধরেতেই, ঋতুপর্ণা ঊরু জোড়া আরো মেলে ধরে আদিকে কাছে টেনে ধরে। নগ্ন পেশিবহুল পুরুষের ঊর্ধ্বাঙ্গের সাথে কমনীয় নারীর নিটোল পীনোন্নত স্তন জোড়া ধিরে ধিরে পিষ্ট হয়ে যায়।
মায়ের নরম কোমর শক্ত থাবার মাঝে চটকাতে চটকাতে কাতর কণ্ঠে বলে, “মা গো, কি করলে তোমার এই বুকে একটু স্থান পাওয়া যাবে বলতে পারো।”
ছেলের হৃদয়ের ধুকপুকানি নিজের অনাবৃত বক্ষ বিভাজিকায় অনুভব করতে পারে ঋতুপর্ণা। ছেলের বুকের মাঝে যেন আগুন জ্বলছে আর সেই আগুন ধিরে ধিরে ওর উন্মুক্ত বক্ষ বিভাজিকায় ধিরে ধিরে ছড়িয়ে পড়ছে। ছেলের সাথে বড্ড দুষ্টুমি করতে ইচ্ছে করে ঋতুপর্ণার। ধরা ত পরবেই তবে এত সহজে কেন। ছেলেও ওর বাঁধনে ধরা দেবে, তাই না ছুট্টে ওর বুকের মাঝে এসেছে আর সে নিজেও ওই নদীর জলে মাতৃত্ব বিসর্জন দিয়ে এসেছে এই লোমশ বলিষ্ঠ পুরুষের বুকে হারিয়ে যাওয়ার জন্য।
ছেলের কাঁধ ধরে নিজের বুকের ওপর থেকে উঠিয়ে অভিমানী ভাব্ব্যাক্তি ফুটিয়ে ঠোঁট বেঁকিয়ে বলে, “বুকে আর স্থান পাওয়া যাবে না। যা সর, অনেক আবির খেলা, ভালোবাসার খেলা হয়েছে, এইবারে ছাড়।” বলেই ছেলের বুকের ওপরে আলতো ধাক্কা মেরে সরিয়ে দিতে চেষ্টা করে।
আদি মুচকি হেসে মায়ের কোমর ছেড়ে ঊরুর ওপরে হাতের পাতা মেলে ধরে বলে, “আচ্ছা, বুকে না হয় নাই দিলে এই রাঙ্গা পায়ে একটু শরণ দাও।”
কাজল কালো মায়াবী চোখে ছেলের দিকে নিস্পলক চোখে তাকিয়ে থাকে ঋতুপর্ণা। আদির নেশামত্ত রক্ত চোখের দৃষ্টি মায়ের আবেশ জড়ানো চোখের মণির ওপরে নিবদ্ধ হয়ে যায়। শাড়ির নিচ দিয়ে পায়ের পাতায় হাত বুলিয়ে ধিরে ধিরে পেলব পায়ের গুলির ওপরে হাত বুলিয়ে দেয়। নগ্ন উষ্ণ পায়ের গুলির ওপরে তপ্ত হাতের ছোঁয়ায় ঋতুপর্ণার ঊরু জোড়া অবশ হয়ে আসে। ধিরে ধিরে ঊরু মেলে ধরে আদির হাতের ছোঁয়ায়। আদিও হাঁটু গেড়ে সামনের দিকে এগিয়ে আসে। এক হাতে মায়ের কোমর জড়িয়ে অন্য হাতের পাতায় শাড়ি উঁচু করে দেয় হাঁটু পর্যন্ত। ঋতুপর্ণার ফর্সা দুই পা হাঁটু পর্যন্ত অনাবৃত হয়ে যায়। ছেলের কঠিন অদম্য আঙ্গুলের পরশে ছেলের চুল খামচে ধরে ঋতুপর্ণা। মায়ের বুকের ওপরে মাথা রেখে দেয় আদি। তপ্ত শ্বাসের মায়ের সুগভীর বক্ষ বিদলন ভাসিয়ে দেয়। নিচের ঠোঁট কামড়ে ধরে ঋতুপর্ণা চোখে বুজে ফেলে ঋতুপর্ণা। ওর শ্বাস ধিরে ধিরে ঘন হয়ে আসে। কর্কশ গালের ওপরে মায়ের মোলায়ম উপরি বক্ষের ত্বকের ছোঁয়ায় আদির শ্বাস ফুলে ওঠে। আদির নেশামত্ত ঢুলুঢুলু চোখের সামনে মায়ের লাল আঁটো ব্লাউজে ঢাকা পীনোন্নত স্তন জোড়া সামনের দিকে ভীষণ ভাবে উঁচিয়ে। ঘন শ্বাসের ফলে স্তন জোড়া ভীষণ ভাবে ওঠানামা করে আদির নেশামত্ত রক্ত লাল চাহনির সামনে। আদির বুকের রক্তে নেশার সাথে সাথে প্রেমোন্মাদ লাভা জাগ্রত হয়ে। মায়ের শ্বাসের তালেতালে ওর শ্বাস ফুলতে শুরু করে দেয়।
মায়ের মায়াবী কাজল কালো ঢুলুঢুলু চোখের দিকে ঢুলুঢুলু চাহনি নিয়ে তাকিয়ে বলে, “তোমার দেহের উত্তাপে নিজেকে ভরিয়ে দিতে চাই। মিষ্টি কুচ্চি তোতা পাখী, প্লিস সোনা মা, একটু তোমার বুকে ঠাই দাও। আমার বড় ঠাণ্ডা লাগছে মা। কিছু একটা কর।” বলতে বলতে মায়ের উন্মুক্ত বক্ষ বিভাজিকায় আলতো চুমু খায়।
অনাবৃত বক্ষ বিভাজিকায় ছেলের ঠোঁটের পরশে কেঁপে ওঠে ঋতুপর্ণা। ছেলের চুল আঁকড়ে বুকের ওপর থেকে মাথা উঠিয়ে দিয়ে বলে, “এখন ভিজে জামা কাপড় পরে আছিস, সেই গুলো খুলে ফেলতে পারছিস না? তাহলে আর ঠাণ্ডা লাগবে না।”
আদি বুঝেও না বোঝার ভান করে থাকে। হাঁটুর ওপরে শাড়ি সরিয়ে মসৃণ ঊরুর ওপরে হাত বুলাতে শুরু করে। নরম মোলায়ম মসৃণ জঙ্ঘার ত্বকের ওপরে কঠিন হাতের তালুর উত্তাপ ছড়িয়ে পরে। মোলায়ম ঊরু যত বুলিয়ে আদর ক্রএ আদি ততই ওর বুকের রক্ত ফুটতে শুরু করে দেয়। জাঙ্গিয়ার আঁটো বাঁধনে বন্দি পুরুষাঙ্গ ভীষণ ভাবে কোঠর হয়ে ছিটকে বেড়িয়ে আসতে চেষ্টা করছে। পুরুষ্টু মোলায়ম জঙ্ঘার ওপরে কঠিন থাবার পেষণে ঊরুজোড়ার সন্ধিক্ষন কেঁপে ওঠে। নারী গহ্বর শিক্ত হয়ে যায় নারী নির্যাসে। পাতলা প্যান্টির কাপড় ভিজে যায়, ফোলা যোনির ওপরে লেপটে মিশে যায়।
মায়ের মায়াবী কাজল কালো চোখের দিকে নেশাগ্রস্ত ঢুলুঢুলু চোখে তাকিয়ে বলে, “তোমার যা খুশি তুমি নিজে হাতেই খুলে দাও না মা, আমি যে শুধু তোমার।”
ইসস ছেলেটা যেন কিছুই বোঝে না, ঠোঁট কামড়ে ছেলের রক্ত মাখা নেশাগ্রস্ত চোখের দিকে তাকিয়ে এক হাত দিয়ে আদির জিন্সের কোমরে নিয়ে যায়। জিন্সের বোতাম খুলতে খুলতে মিহি কণ্ঠে বলে, “তোর প্যান্ট এখন ভিজে তাই ত এত ঠাণ্ডা লাগছে রে।”
নগ্ন খাঁজ কাটা পেটের ওপরে মায়ের নরম আঙ্গুলের পরশে আদির পুরুষাঙ্গ ভীষণ ভাবে ফুঁসতে ফুঁসতে জাঙ্গিয়ার ওপরের দিক থেকে একটু উঁকি মারে। জিন্সের বোতাম মায়র আঙ্গুলের পরশে আলগা হয়ে গেছে কিন্তু নিচে নামাতে কষ্ট। আদি দাঁড়িয়ে পরে ঋতুপর্ণার সামনে। এক হাতে মায়ের কোমর জড়িয়ে কাছে টেনে ধরে অন্য হাতে শাড়িটা হাঁটু ছাড়িয়ে উঠিয়ে ধরে থাকে। জিন্সের চেন নামাতে যায় ঋতুপর্ণা। কঠিন লিঙ্গের ওপর দিয়ে আঙ্গুল বুলিয়ে ধিরে ধিরে ছেলের চেন খুলে দেয়। ইসস, জাঙ্গিয়া ফুঁড়ে ছেলের প্রকান্ড পুরুষাঙ্গের উত্তাপ ওর চাঁপার কলি পেলব আঙ্গুল গুলো জ্বালিয়ে দিল যেন। আদির বুক জ্বলে ওঠে, দীর্ঘ লিঙ্গ বরাবর মায়ের নরম আঙ্গুলের পরশ পেয়ে।
জিন্সটাকে ছেলের কোমর থেকে নামিয়ে দেয় ঋতুপর্ণা। ভিজে জাঙ্গিয়ার ওপর দিয়েই আলতো করে কঠিন পুরুষাঙ্গ বরাবর হাতের তালু চেপে ধরার লোভ সামলাতে পারে না কামকাতর, লোলুপ আঙ্গুল। ছেলের রক্তমাখা লোলুপ চোখের দিকে উন্মত্ত চাহনি নিয়ে তাকিয়ে ছেলের আঁটো জাঙ্গিয়ার ওপর দিয়েই বজ্র কঠিন প্রকান্ড পুরুষাঙ্গের ওপরে আলতো আঙ্গুল বুলিয়ে দেয় কামাশিক্ত ললনা।
পেলব কোমল আঙ্গুল দিয়ে ছেলের লোমশ বুকের ওপরে আঁকিবুঁকি কেটে ঢুলুঢুলু চোখে তৃষ্ণা ফুটিয়ে মিহি কণ্ঠে বলে, “ইসস রে সোনা, প্যান্টটা না খুললে যে তোর জ্বর হয়ে যেত। এই নে খুলে দিচ্ছি, এইবারে তুই আরাম পাবি। ওফফ সোনা, রে তুই একি করছিস।”
মায়ের শাড়ি উঁচিয়ে নগ্ন পুরুষ্টু মোলায়ম ঊরুর ওপরে নখের আলতো আঁচর কেটে বজ্র কঠিন ঊরুসন্ধি এগিয়ে দেয় মায়ের হাতের মুঠোর মধ্যে। ঘাড় নিচু করে মায়ের ঘাড়ের মধ্যে ঘাড় গুঁজে দাঁড়িয়ে চুমু খেয়ে কানেকানে বলে, “তোমার নরম মলায়ম গরম হাতের ছোঁয়ায় ভীষণ জাদু আছে, মা। ভীষণ আরাম পাচ্ছি, ইসস এইভাবেই আমাকে আদর ক্রএ দাও, তাহলে কোনোদিন আমার আর জ্বর আসবে না।”
ধিরে ধিরে আদির হাত পুরুষ্টু ঊরুর ওপর দিয়ে কুঁচকির কাছে পৌঁছে যায়। তিরতির করে কেঁপে ওঠে ঋতুপর্ণার পুরুষ্টু ফর্সা মোলায়ম জঙ্ঘা।
ছেলের হাতের চাপে ঊরু জোড়া একটু মেলে ধরে সাহায্য করে ওকে উত্যক্ত করতে। আদিও মায়ের শাড়ি ছেড়ে দিয়ে জাঙ্গিয়া ঢাকা ঊরুসন্ধি মায়ের মেলে ধরা শাড়ির ভাঁজে লুকানো ঊরুসন্ধির সাথে পিষে ধরে। ওর জিন্স পায়ের গোড়ালিতে নেমে যায়। কাম যাতনায় সারা শরীর বারেবারে শিহরিত হয়ে ওঠে আদির। ছেলের নগ্ন পিঠের ওপরে হাত বুলিয়ে কাছে বুকের ওপরে ধরে ঋতুপর্ণা। ছেলের নগ্ন পেটানো বুকের ওপরে ওর শিক্ত ব্লাউজে ঢাকা পীনোন্নত স্তন জোড়া পিষে দিয়ে ছেলের কর্কশ গালে গাল ঘষে বুকের মাঝের আগুন আরো বেশি উদ্দিপ্ত করে তোলে।
ছেলের কানেকানে ফিসফিস করে বলে, “ইসসস, রে, সোনা আয় না কাছে আয়। প্লিস সোনা, আমারও ভেতরটা ভীষণ কেমন কেমন করছে রে। তোর ভিজে পাঞ্জাবিটার জন্য আমার বুকটাও ভিজে একসা হয়ে গেছে জানিস। আমারও বুকে ঠাণ্ডা লাগছে রে, এইবারে আমাকেও একটু গরম করে দে না সোনা।” কথা গুলো বলতে বলতে শেষের দিকে ঋতুপর্ণার গলা বসে যায়।
মায়ের ফর্সা মরালী গর্দানে ভিজে জিবের ডগা বুলিয়ে কানের লতিতে চুমু খায় আদি। এক হাতের মুঠোতে মায়ের নরম কোমর কামড়ে ধরে, অন্য হাতের উষ্ণ তালু মায়ের পেলব মসৃণ পিঠে বুলিয়ে ব্লাউজের দড়ির কাছে নিয়ে যায়। পিঠের দিকে ব্লাউজটা শুধু মাত্র দুটো দড়ি দিয়ে বাঁধা।
একটা একটা গিঁট খুলতে খুলতে আদি মায়ের কানের লতি কামড়ে ধরে ফিসফিস করে বলে, “সরি, মিষ্টি কাকাতুয়া। আমি জানলে অনেক আগেই পাঞ্জাবী খুলে ফেলতাম তাহলে তুমিও ভিজতে না। একটু আমার দিকে এগিয়ে এসো, তোমার ভিজে ব্লাউজটা খুলে দেই তারপরে দেখো তোমাকে আমিও আদর করে গরম করে দেবো।”
ব্লাউজ খুলে দিতেই কাঁধের ওপরে মাথা নামিয়ে দেয় আদি। দুই হাত সামনে এনে ব্লাউজ খানা বুকের ওপর থেকে নামিয়ে দেয় ঋতুপর্ণা। আঁটো ব্লাউজের বাঁধন হতে মুক্তি পেয়ে লাফিয়ে মুক্তির আশায় ছটফট করে ওঠে নিটোল ফর্সা সুগোল মাখনের দুই দলা। ব্রার মোলায়ম কাপড় ফুঁড়ে আদির নগ্ন বুকের ওপরে স্তনের বোঁটা জোড়া পিষে যায়। ছেলের কঠিন অবাধ্য আঙ্গুল অবাধে ওর পেলব মসৃণ পিঠের ওপরে, ওপর থেকে নিচ পর্যন্ত বিচরন করে। মায়ের সামনে শুধু মাত্র জাঙ্গিয়া পরে দাঁড়িয়ে, দুই বলিষ্ঠ হাতের নাগপাশে এক কমনীয় তীব্র যৌনতার আগুনে ঝলসানো রূপবতী মদালসা রমণীকে আঁকড়ে ধরে থাকে। মায়ের কঠিন নুড়ি পাথরের মতন স্তনাগ্র ওর নগ্ন ছাতির ওপরে পিষ্ট হয়ে ওকে কামনার জ্বালায় জ্বালিয়ে ছারখার করে দেয়। আদির উদ্ধত কোঠর পুরুষাঙ্গ যেন আর নিজের আয়ত্তে নেই। মায়ের ঢুলুঢুলু চোখের চাহনি ওর খাঁজ কাটা কোমরের নিচের দিকে নিবদ্ধ বুঝতে পেরে, মায়ের পেলব মোলায়ম পিঠের থেকে হাত সরিয়ে জাঙ্গিয়ার ওপর দিয়েই উদ্ধত কঠিন পুরুষাঙ্গের ওপরে হাত বুলিয়ে দেয়। একটু মাকে দেখানোর জন্য চেপে ধরে পুরুষাঙ্গ, ছটফট করে ভিমকায় পুরুষাঙ্গের রক্তিম ডগাটা জাঙ্গিয়ার কোমর বন্ধের ওপর দিকে থেকে ছিটকে উঁকি মারে সোজা মায়ের ঢুলুঢুলু চোখের দিকে।
কালচে বাদামি চামড়ার আবর্ত থেকে মাথা তুলে ওর দিকে তাকিয়ে থাকা পুরুষাঙ্গের চকচকে রক্তিম ডগা দেখে কেঁপে ওঠে ঋতুপর্ণার সর্বাঙ্গের শিরা উপশিরা। বুকের ধমনী আপনা হতেই চেঁচিয়ে ওঠে, নরম ঠোঁট জোড়া বিড়বিড় করে ওঠে অব্যাক্ত সুখে। গলার অভ্যন্তরে এসে ধাক্কা খায় বুকের আওয়াজ, “ইসসস রে, শয়তানটা নিজের ওইখানে কেন হাত দিচ্ছে। আমাকে বললে হত, ওফফ একি রাক্ষুসে ছেলেরে, এত্ত বড় এত্ত বিশাল…” ঢুলুঢুলু চোখের মণি কামনার আগুনে ঝলসে ওঠে বিকট রাক্ষুসে পুরুষাঙ্গের দেখা পেয়ে, “এই কঠিন কাম যাতনার থেকে আজকে আর নিস্তার নেই। বুকের খোলা চোখের কামুক স্বপ্ন পুরনের মুহূর্ত একটু একটু করে ঘনিয়ে আসছে। বুকের সুপ্ত কোনায় রঙ্গিন কামুকী লিপ্সা মাখা স্বপ্ন। ওফফফ, আমার ভেতরে ঢুকলে যে আমি এক্কেবারে ফেটে যাবো, ইসস না সোনা নিজের থেকে করিস না, একবার মুখে বল না সোনা তোর কি কষ্ট। আমি একটু আদর করে দেব তোকে, ঈসস সোনারে তোর ওইটা বড্ড ধরতে ইচ্ছে করছে…” চিড়বিড় করে ওঠে ঋতুপর্ণার বুক।
চোখ বুজে আদির জিবের কাছে আত্মসমর্পণ করে দেয় ঋতুপর্ণার ঘাড় গর্দান। এক হাতের মুঠোতে ছেলের মাথা নিজের ঘাড়ের ওপরে চেপে ধরে, অন্য হাতে ছেলের নগ্ন পিঠের ওপরে চেপে ধরে, ঊরুসন্ধি মেলে ছেলের প্রকান্ড পুরুষাঙ্গের সাথে পিষ্ট করে ছেলেকে ভীষণ ভাবে আস্কারা দিতে দিতে মিহি কণ্ঠে কোকিয়ে ওঠে মদালসা কামকাতর রমণী, “ওফফ সোনা, তোর গরম গায়ের ছোঁয়ায় কেমন একটা জাদু আছে রে। একটু আস্তে আস্তে… নাহহহ আজকে আমাকে নিঃশেষ করে দে, মেরে ফেলে দে রে আদিইইইই…” মিহি কাতর শীৎকার ঠিকরে বেড়িয়ে আসে ঋতুপর্ণার আধাখোলা ঠোঁটের ভেতর থেকে।
আদি মাকে জড়িয়ে ধরে পেছনে ঠেলতে ঠেলতে দেয়ালের সাথে পিষে দাঁড় করিয়ে দেয়। নগ্ন পিঠের ওপরে কঠিন দেয়ালের পরশ পেতেই ঋতুপর্ণা বুঝে যায় যে ওর আর নিস্তার নেই, পিছিয়ে আসার আর কোন জায়গা নেই।
বলিষ্ঠ পুরুষালী দেহের কাছে আত্মসমর্পণ করতেই হবে। বুক দিয়ে মায়ের পিঠ দেয়ালের সাথে চেপে ধরে, মায়ের নরম কোমর খামচে নিজের দিকে টেনে ধরে আদি। নিটোল নিতম্বের গভীর খাঁজের মধ্যে পিষ্ট করে দেয় উদ্ধত কঠিন পুরুষাঙ্গ। মাকে যত জোরে দেয়ালের সাথে পিষে ধরে ততজোরে আদির দেহের ধমনী চেঁচিয়ে ওঠে, “ঋতুপর্ণা, আমি শুধু মাত্র তোমাকে চাই। বড় হয়ে শুধু মাত্র তোমাকে নিজের স্বপ্নে দেখেছি ঋতু। তোমার ভুত ভবিষ্যৎ বর্তমান সব কিছু আমি।” অসাড় হয়ে আসা মায়ের ঘাড় গর্দানে শিক্ত কামড় বসাতে বসাতে আদি মাকে জিজ্ঞেস করে, “বিকেলে তোমাকে ওই লাল পাড়ের তসরের শাড়িতে দেখে পাগল হয়ে গেছি জানো।” আদি মায়ের দুই হাত চেপে মাথের ওপরে তুলে ধরে। জিব দিয়ে নরম গোলাপি গাল চাটতে চাটতে গোঙ্গিয়ে ওঠে, “তোমার এই মন মাতানো সাজ আমাকে পাগল করে দিয়েছে। আমি তোমাকে চাইইই… শুধু তোমাকে চাইইই মাআআ আহহহ…”
ছেলের শক্ত মুঠোর মধ্যে ঋতুপর্ণার দুই নরম কবজি মাথার ওপরে আটকা পরে যেতেই নধর কামুকী কামধেনু রুপী ঋতুপর্ণা ভীষণ ভাবে ছটফটিয়ে ওঠে। ছেলের বিশাল পুরুষালী দেহের চাপে দেয়ালের সাথে ওর পিঠ ঠেকে যায়। ছেলের উদ্ধত পুরুষাঙ্গের সাথে নিজের শিক্ত কোমল ঊরুসন্ধির সাথে ঘষতে ঘষতে বলে, “ওরে সোনা শুধু তোর জন্যেই আমি এই সাজে সেজেছিলাম রে। ওফফ তুই চুমু খেয়েই যে আমাকে এক্কেবারে পাগল করে তুলেছিস। ইসস কি যে ভালো লাগছে সোনা, তোর দেহের গরমে বড় সুখ।”
আদির দেহের চাপে ঋতুপর্ণার স্তন জোড়া লোমশ ছাতির ওপরে সমতল হয়ে যায়। হাত দুটো উঁচিয়ে থাকার ফলে দুই স্তন আরো বেশি উঁচিয়ে যায় আদির দিকে। আদি মাথা নামিয়ে দেয় উন্মুক্ত স্তনের ওপরে। ডান স্তনের অনাবৃত অংশে জিব দিয়ে চেটে উপরের দিকে উঠতে শুরু করে। উত্তপ্ত ফর্সা মোলাময় ত্বকের ওপরে গরম জিবের ছোঁয়ায় ভিজে পায়রার মতন তিরতির করে কেঁপে ওঠে ঋতুপর্ণার মদালসা কমনীয় দেহ বল্লরী। মায়ের ফর্সা কামানো বাহুমূলে জিব দিয়ে চেটে দেয় আদি। মায়ের নোনতা কামঘামের স্বাদ জিবে পেতেই আদির মাথার শিরা চনমনিয়ে ওঠে। মায়ের ফর্সা ফোলা নরম বাহুমূল চাটতে চাটতে গলার গহিনে ওর মাথার শব্দ ধাক্কা মারে। “ওফফ আমার মিষ্টি ঋতুরানী, কেউ কি তোমাকে এই ভাবে চটকেছে? আমি প্রত্যয়ের সাথে বলতে পারি তোমাকে কেউই এইভাবে আদর করেনি।”
নেশাগ্রস্ত আদির রোমকূপ মায়ের ঘামের নোনতা স্বাদে উন্মিলিত হয়ে যায়। মাকে দেয়ালের সাথে চেপে ধরে কামোন্মাদ ষাঁড়ের মতন পিষতে পিষতে একটু একটু করে ঘামাতে শুরু করে। নেশাগ্রস্ত আদির শরীরের ঘামের গন্ধের সাথে মদের গন্ধ মিশে ঋতুপর্ণার মাথা ঝিমঝিম করতে শুরু করে দেয়। আদি একবার ঋতুপর্ণার এক বাহুমূল চেটে কামঘামের স্বাদ নিয়ে দ্বিতীয় বাহুমূল চেটে পরিষ্কার করে দেয়। ছেলের ঘামের গন্ধে নেশাগ্রস্ত কামতপ্ত হয়ে ওঠে ঋতুপর্ণার মদমত্তা দেহ, চোখের পাতা ভারি হয়ে আসে নেশায় আর ছেলের লেহনে। চোখ চেপে বুজে ঊরু মেলে ধরে ছেলের কঠিন উদ্ধত ঊরুসন্ধির সাথে ঊরুসন্ধি পিষ্ট করে বারেবারে কোঁকাতে থাকে লাস্যময়ী রমণী। “ইসস ছেলে যে ওকে কি পাগল করে দিচ্ছে তার ঠিকানা নেই। সুখে মাতাল হয়ে উঠছে হৃদয়, কামনার দংশনে জর্জরিত হয়ে উঠছে ওর সারা দেহ। না, ওকে একে বারে ছিন্নভিন্ন করে দেবে ওকে।” ভীষণ কামোত্তেজনায় ঋতুপর্ণার মাথা বারেবারে দেয়ালে ঠুকে দেয়। ভীষণ ভাবে অস্থির হয়ে ওঠে ঋতুপর্ণার পিপাসিত হৃদয়। ওর বন্ধ চোখের আড়ালে প্রচুর কামনার আগুন লুকিয়ে, আধাখোলা ঠোঁটের মধ্যে হতে শুধু মাত্র গলার ফ্যাসফ্যাসে আওয়াজ ছাড়া আর কিছুই বের হয় না, “ইসস ইসস ইসস…” গোলাপি জিব বের করে নিজের ঠোঁট চেটে ধরে, একবার নিচের ঠোঁট কামড়ে ধরে। ছেলের পেষণে দলনে তীব্র কামঘন চুম্বনে ঋতুপর্ণার দেহের প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গ চেঁচিয়ে ওঠে মিলনের আকাঙ্খায়। হাত দুটো ছেড়ে দিতেই ক্ষুধার্ত বাঘিনীর মতন ছেলের মাথার চুল খামচে ধরে লালায়িত ললনা। কামানলে ঝলসে যাওয়া চোখের মণি ছেলের রক্তচক্ষুর মণির দিকে নিবদ্ধ করে তাকিয়ে থাকে। ভীষণ ভাবে বাহুমূল লেহন উপভোগ করে মদমত্তা মদালসা কামিনী রমণী।
তীব্র কামজ্বালায় ফুঁসতে ফুঁসতে বলে ছেলেকে, “প্লিস বাবা সোনা আমাকে এইভাবে পাগল করিস না, ওরে আমার দস্যি সোনা আমি ত সুখেই মরে যাচ্ছি রে।”
মায়ের চোখের মণি জ্বলছে দেখে আদির কামনেশা প্রচন্ড ভাবে চাগিয়ে ওঠে। ঋতুপর্ণার শ্বাস ফুলে ওঠে, সেই সাথে আদির শ্বাস। দুই কামার্ত নর নারীর শ্বাসে যেন আগুন। আদির দৃঢ় হাতের থাবা পিষে চটকে ধরে মায়ের নরম কোমর। প্রকান্ড কঠিন পুরুষাঙ্গ মায়ের মেলে ধরা মোলায়ম জঙ্ঘার মাঝে চেপে ধরে দাঁত কিড়মিড় করে জিজ্ঞেস করে, “কেমন ভাবে আদর করতে হয়, একটু নিজের মতন করে শিখিয়ে দাও না, মা।” আদি মায়ের অল্প খোলা ঠোঁটের ওপরে গরম ফুঁ দিয়ে ফ্যাস ফ্যাসে কণ্ঠে জিজ্ঞেস করে, “ইসস তোমার গায়ের মধু বড় মিষ্টি।”
বারেবারে ছেলের মুখ থেকে “মা” ডাক শুনে অবৈধ প্রেমের জ্বালায় জ্বলে ওঠে কামার্ত রমণী, তীব্র কাম যাতনায় ওর সর্বাঙ্গ ভীষণ ভাবে কামাতুর হয়ে পড়েছে। এতদিনের অভুক্ত তৃষ্ণার্ত দেহ পল্লব আজকে ছেলের কঠিন পরশে জীবন ফিরে পেয়েছে। বারেবারে মায়ের মুখ থেকে “বাবা সোনা, আদি” নাম শুনে কামজ্বালায় জর্জরিত হয়ে যায় আদির দেহ। এতদিন শুধু মাত্র মাকে নিজের করে নেওয়ার স্বপ্ন দেখে এসেছে, বারেবারে তিস্তা তনিমার বিছানায় শুধু মাত্র মাকেই খুঁজে গেছে। কিন্তু এই লাস্যময়ী কামাতুরা রূপ কারুর মধ্যে খুঁজে পায়নি আদির কামার্ত বুভুক্ষিত হৃদয়। সর্বাঙ্গের রোমকূপ একসাথে জেগে ওঠে মায়ের দেহের সাথে জড়িয়ে পড়ার জন্য।
ঋতুপর্ণার শোয়ার ঘর মৃদু নীলাভ আলোয় উদ্ভাসিত। পাশের জানালা দিয়ে নিকষ কালো আকাশের মাঝে এক ফালি চাঁদ শুধু জেগে। সাদা পোজা তুলোর মেঘের মধ্যে মাঝে মাঝে চাঁদটা হারিয়ে যায় আবার কিছু পরেই দেখা দেয়। নিকষ কালো গগনে বাঁকা চাঁদের দিকে আঙ্গুল দেখিয়ে মায়ের কানে কানে বলে, “তোমাকে আজকে ওই চাঁদের মতন সুন্দর দেখাচ্ছে জানো। এই এলো চুলে তোমার সুন্দর মুখ খানি ঢাকা, এক অজানা নেহায় চেহারা লাল হয়ে গেছে।” মাকে টেনে নরম নিটোল স্তন জোড়া বুকের সাথে চেপে ধরে মিহি গলায় বলে, “শরতের তুলোর মেঘের মতন নরম তুমি। তোমার নরম দেহের ভাঁজে ভাঁজে হারিয়ে যেতে ইচ্ছে করছে।”
ছেলে ওকে দেয়ালের সাথে কঠিন ভাবেই পিষে ধরে রেখেছে। কাম যাতনায় যত ছটফট করে ওঠে তত ওর কোমল দেহ পল্লব ছেলের বলিষ্ঠ দেহের সাথে লেপটে যায়। ছেলের দিকে মুখ তুলে অর্ধ নিমীলিত মায়াবী চোখে তাকিয়ে লাল নরম ঠোঁট ফাঁক করে মিষ্টি উষ্ণ শ্বাসের ঢেউয়ে ছেলের মুখমন্ডল ভাসিয়ে দেয়। কাতর মিহি কণ্ঠে মনের ভাব ব্যাক্ত করতে গিয়েও করে না।
অভিমানিনীর হৃদয় মত্ত খেলায় খেলছে তাই ছেলেকে উত্যক্ত করার জন্য বলে, “যা না যা, তোর ত কত শত গার্ল ফ্রেন্ড আছে, রাতের সাথী আছে। তাদের কাছে যা, কেন মরতে আমার কাছে এসেছিস।”
আদি হটাত করে ঝুঁকে মাকে কোলে তুলে নিল। ঋতুপর্ণার কোমল নিটোল নিতম্বের নিচে হাত জোড় করে মাটি থেকে তুলে দিল। আচমকা ছেলে ওর ফুলের মতন হাল্কা শরীর তুলে ধরতেই, প্রেম জর্জরিত কণ্ঠে ওফফ করে ওঠে ঋতুপর্ণা। লাল টকটকে কাঁচুলির আঁটো বন্ধনে বন্দি পীনোন্নত নিটোল সুডৌল স্তন জোড়া আদির মুখের সামনে চলে আসে। আদির নাসারন্ধ্রে ভেসে এলো তীব্র মদমত্তা লাস্যময়ী রমণীর দেহের সুবাস। উদ্ধত স্তনের গভীর খাঁজের মাঝে মাথা চেপে ধরে মায়র মুখের দিকে মুখ তুলে তাকিয়ে দেখে আদি। ঋতুপর্ণা ছেলের কাঁধ দুই হাতে খামচে নিজেকে সামলাতে চেষ্টা করে। প্রেমে বিভোর কপোতীর ন্যায় পেছনের দিকে দুই পা বেঁকিয়ে ছেলের চোখের তারার মাঝে নিজেকে খুঁজে পেয়ে ভেসে যায়।
কোলে উঠাতেই ওর আদ্র হ্রদয় ছলকে ওঠে। ছেলের মুখ আঁজলা করে নিজের দিকে তুলে ধরে মিহি প্রেমঘন কণ্ঠে বলে, “তোর সাথে হারিয়ে যেতে ইচ্ছে করছে রে সোনা। তোর আদরে ভীষণ ভাবে ভাসতে ইচ্ছে করছে।”
মায়ের নরম তুলতলে অনাবৃত উষ্ণ বক্ষ বিভাজিকায় নাক মুখ ঘষে কামানল ছড়িয়ে দিয়ে চাপা স্বরে গোঙ্গিয়ে ওঠে, “আই লাভ ইউ মিষ্টি কুচ্চি সোনা, আই লাভ ইউ তোতা পাখী।”
আদি মায়ের মুখের দিকে তাকিয়ে উষ্ণ শ্বাসের স্রোত বইয়ে দেয়। ছেলের উষ্ণ শ্বাসের স্রোতে ছটফটিয়ে ওঠে কাম কাতর রমণী। ছেলের শ্বাসের মদের ঝাঁঝালো গন্ধে মত্ত হয়ে ওঠে ক্ষুধার্ত বাঘিনী। কিছু বলতে চেষ্টা করার আগেই আদি মাকে কোল থেকে নামিয়ে সামনে দাঁড় করিয়ে দেয়। কিছু বলতে পারার আগেই ঠোঁট নামিয়ে আনে মায়ের লাল টকটকে মায়ের কুসুম কলির মতন নরম ঠোঁটের ওপরে। কামার্ত রমণীর চোখের পাতা ভারি হয়ে আসে পুরুষালী দেহের তীব্র আকর্ষণে। আদিও মায়ের লাল নরম ঠোঁটের কাতর আহবানে ভেসে যায়। আদির শ্বাস রুদ্ধ হয়ে আসে মায়ের ঠোঁটের ওপরে পড়তেই। নরম ঠোঁট জোড়া ছেলের কঠিন কামড়ে গলতে শুরু করে দেয়।
ছেলের মুখের লালায় মদের স্বাদে আর শ্বাসে মদের গন্ধে ওর মাথার শিরা টানটান হয়ে যায়। মাকে জেতার এক আদিম চাহিদা জাগ্রত হয় আদির বুকের গহীন কোণে। মায়ের হৃদয় অনেক আগেই জিতে নিয়েছে কিন্তু এইবারে দেহের কাছে হার মানতে নারাজ আদি। সুভাষের কাছ থেকে, প্রদীপের বিছানা থেকে মাকে কেড়ে নিয়ে নিজের শৌর্য বীর্য পুরুষত্ব দিয়ে অর্জন করার নেশা ভীষণ ভাবে জেগে ওঠে আদির মাথায়। মায়ের নরম অধর চিবিয়ে ধরে দুই দাঁতের মাঝে। কামাবেগে চোখ বন্ধ হয়ে আসে আদির।
ঋতুপর্ণা ছেলের ঘাড়ের পেছনে হাত দিয়ে মাথা টেনে ধরে। নাআহহহহ এইভাবে কামোন্মাদ ষাঁড়ের মতন ওকে কেউ ভালবাসেনি, ওর তীব্র যৌন আবেদনময়ী লাস্যময়ী দেহপল্লব নিয়ে কেউ এইভাবে কোনোদিন সুখে মাতাল হয়ে ওঠেনি। ওকে সুখের সুউচ্চ শৃঙ্গে উঠিয়ে কেউই এইভাবে আছাড় দিয়ে ধরাতল করে দেয়নি। ছেলের হাতে এইভাবে নিষ্পেষিত জর্জরিত হয়ে ধরা দেবে সেটা স্বপ্নেও ভাবেনি, তবে ওর স্বপ্নের সেই বলিষ্ঠ পুরুষ, বলিষ্ঠ ষাঁড়ের সব লক্ষন নিজের ছেলের মধ্যেই পেয়েছে। ঋতুপর্ণা ঘাড় বেঁকিয়ে ছেলের মুখের মধ্যে জিব ঢুকিয়ে দিয়ে শুষে নেয় ছেলের উন্মাদক মুখের রস। ছেলেও মায়ের মুখের মধ্যে জিব ঢুকিয়ে খেলা শুরু করে দেয়। ছেলের চুলের মুঠি ধরে ঠোঁটের সর্ব শক্তি খয় করে কামড় বসিয়ে দেয় ছেলের ঠোঁটে। কামোন্মাদ হয়ে ওঠে ভ্রষ্টা হৃদয়, এতদিন অতি সযত্নে যেন এই ক্ষনের জন্যেই সুসজ্জিত, করে রেখেছিল নিজেকে। ছেলের হাতের আঙ্গুল ওর নরম পেটের ওপরে, তলপেটের ওপরে অবাধে বিচরন করে চলে। ঘরের মৃদু নীলাভ আলোয় দুই নর নারী নিষিদ্ধ অবৈধ এক ভীষণ আগুনের খেলায় মত্ত। যে গিরখাতের দিকে মা আর ছেলে পা বাড়িয়ে দিয়েছে সেই খাদের থেকে পিছিয়ে আসার সব রাস্তা বন্ধ। দুইজনার বুকের মাঝে কাম সাগরের উত্তাল ঢেউয়ের আছাড়।
ঠোঁটের আর জিবের লড়াই থামিয়ে দেয় ঋতুপর্ণা। নাকের সাথে নাক, ঠোঁটের সাথে ঠোঁটের মিশে যাওয়াতে শ্বাসের ফুলে ওঠে দুইজনের। চুম্বনের ঘনঘটা থামিয়ে হিস হিস কণ্ঠে ছেলেকে বলে, “ওফফ দস্যি ছেলে এই ভাবে কেউ ঠোঁট কামরায় নাকি? ছিঁড়ে ফেলবি ত এক্কেবারে। মদ খেয়ে এসে একটু মুখ ধুতে পারলি না?” বলতে বলতে ইচ্ছে করছিল আবার ওই ঠোঁটে কামড় বসিয়ে যতটুকু নির্যাস নিজের মুখের মধ্যে নিয়ে নেওয়া যায়।
মায়ের লাল চোখ, ফোলা নাকের পাটা, পীনোন্নত স্তন যুগলের ভীষণ আন্দোলন দেখে ওর পুরুষাঙ্গের দপদপানি বহুগুন বেড়ে যায়। মা যত চায় ওর ঊরুসন্ধির সাথে ঊরুসন্ধি চেপে ধরতে তত আদি কোমর চেপে পিষে ধরে দেয়ালের সাথে। এ এক ভীষণ কামযুদ্ধ দুই নর নারীর বুকের মাঝে জেগে উঠেছে, এই যুদ্ধে দুই পক্ষের জিত, হার হলে দুই পক্ষের হার। তাই কেউই পিছিয়ে আস্তে নারাজ।
আদি মায়ের উন্মুক্ত বক্ষ বিভাজিকার ওপরে জিবের ডগা বুলিয়ে ফ্যাসফ্যাসে গলায় জিজ্ঞেস করে, “কি করে মুখ ধোব বলত। এসে দেখি তুমি কাঁদছ।” বলেই মুচকি হেসে ব্রার ওপর দিয়েই স্তনাগ্রর ওপরে চুমু এঁকে বলে, “আমার সোনা তোতা পাখী মিষ্টি কুচ্চি এইভাবে কাঁদলে কি আর মুখ ধোয়ার কথা মনে থাকে?”
ছেলের সাথে সাথে ঋতুপর্ণার ঠোঁটের আগায় কামার্ত মায়াবী হাসি খেলে যায়। চোখের কোনায় ভীষণ কামাগ্নির ছটা দিয়ে বলে, “ইসস তুই ত… এই আবার কি করছিস? এত … না রে সোনা এইবারে ছাড় একটু… নাহহহ ”
আদির মায়ের উন্মুক্ত বক্ষ বিভাজিকা চাটতে চাটতে নিচের দিকে নামতে শুরু করে দেয়। ছেলের মাথা আঁকড়ে ধরে দুই দেহের মাঝে হাত গলিয়ে ছেলের খাঁজ কাটা পেটের ওপরে নখের আঁচর কেটে ছেলেকে উত্যক্ত করে। আসলে ওর অভিপ্রায় ছিল ছেলের উদ্ধত কঠিন পুরুষাঙ্গের লাল চকচকে ডগার ছোঁয়া। কঠিন পুরুষাঙ্গের ডগা পূর্বরতির সুখে চকচকে হয়ে গেছে, মায়ের পেলব আঙ্গুলের আলতো ছোঁয়ায় দপদপ করে ওঠে ওর বিকট রাক্ষুসে পুরুষাঙ্গ। ঋতুপর্ণার আঙ্গুল আদির পুরুষাঙ্গের ডগায় স্পর্শ করতেই আদির দেহ বয়ে শত সহস্র বিজলীর ঝলকানি খেলে যায়। “ওফফ ওফফ, ইসসস একটু… নাহহহ…” করতে করতে ছটফট করে ওঠে আদির বিকট রাক্ষুসে পুরুষাঙ্গ। হাতের মুঠোর মধ্যে একটু ঠেলে দেয় ঊরুসন্ধি। কিছুক্ষণ মায়ের নরম হাতের তালুর মধ্যে পুরুষাঙ্গ পিষে ধরে আদির ধমনীর রক্তবাণ তীব্র বেগে তলপেট বয়ে নিচের দিকে নেমে যায়। প্রমাদ গোনে আদি, হাতের চাপেই বীর্য স্খলন করতে নারাজ। এই ক্ষুধার্ত বাঘিনীকে আগে জয় করবে তারপরে নিজেকে পরাস্ত করে মাতৃমন্দিরে নিজেকে উজাড় করে ঢেলে দেবে।
আদি মায়ের দুই বাজু শক্ত করে ধরে দেয়ালের সাথে পিষে ধরে। দুই হাত সমান্তরাল হতেই স্তন জোড়া উঁচিয়ে যায় আদির ক্ষুধার্ত হাঁ করে থাকা মুখের দিকে। ছটফট করে ওঠে ঋতুপর্ণা, কামার্ত রমণী যত কাম যাতনায় ছটফট করে তত ওর পীনোন্নত স্তন জোড়া মুক্তির আশায় ছটফট করে ওঠে। আদি ধিরে ধিরে গাল গলা উপরিবক্ষ চাটতে চাটতে মুখ নামিয়ে আনে নিটোল স্তনের ওপরে। ব্রার মধ্যে হাঁসফাঁস করতে থাকা স্তনাগ্র হাঁ করে মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। চোখ বুজে দেয়ালে মাথা ঠুকে দেয় ঋতুপর্ণা। মায়ের দুই হাত পিছ মোড় করে দেয় আদি, ঋতুপর্ণার দেহ বেঁকে যায়, স্তন জোড়া আরো বেশি করে সামনের দিকে ঠেলে বেড়িয়ে আসে। বাম হাতের কঠিন থাবার মধ্যে মায়ের পেলব কোমল কবজি পিছ মোড় করে চেপে ধরে থাকে। ডান হাতের থাবায় এক স্তন মুঠো করে ধরে পিষে দেয়, অন্য স্তনের ওপরে মুখ হাঁ করে ব্রার ওপর দিয়েই চুষে কামড়ে ধরে। দুই স্তন পালা করে চুমু খেয়ে লাল টকটকে ব্রা ভিজিয়ে দেয়।
বলিষ্ঠ ছেলের নির্মম মুখের অত্যাচারে চোখ বুজে তীব্র কামনার জ্বালায় জ্বলে ওঠে ঋতুপর্ণার সর্বাঙ্গ।
এলোচুল ঝাঁকিয়ে দেয়ালে মাথা এপাশ ওপাশ ঘষতে ঘষতে কামার্ত শীৎকারে ঘর ভরিয়ে তোলে, “ওফফ একি পাগলের মতন খেয়ে ফেলছিস রে আমাকে, নাহহহ আর যে দাঁড়িয়ে থাকতে পারছি না। খা রে সোনা, ভীষণ ভাবে খা, আমার শরীর… ইসস… আহহহ”
জল বিহীন মাছের ছটফটানি ভীষণ ভাবে উপভোগ করে আদি। দুই স্তন পালা করে চুষতে চুষতে আর চটকাতে চটকাতে মাকে জিজ্ঞেস করে, “ওফফ মা, তোমার বুক দুটো ভীষণ গরম। দেখো না কেমন করে আমার দিকে তাকিয়ে আছে। যেন আমাকে দুহাত বাড়িয়ে ডাকছে। আমি কি তোমার এই ডাক অগ্রাহ্য করে থাকতে পারি?” ঋতুপর্ণা ছেলের দিকে পীনোন্নত স্তন জোড়া উঁচিয়ে দেয় যাতে ওর বুভুক্ষু ছেলে আরো বেশি করে ওর স্তন নিয়ে মেতে উঠতে পারে। মায়ের পীনোন্নত স্তন জোড়া নিয়ে হিংস্র খেলায় মেতে উঠে মাকে জিজ্ঞেস করে, “কি মা একবার বল না কেমন লাগছে?” আদির ভীষণ জানতে ইচ্ছে করে ওর মায়ের স্তন নিয়ে ওর আগের যৌন সঙ্গীরা কি এইভাবে মেতে উঠেছিল।
স্তন, স্তনাগ্র, স্তনাগ্রের চারপাশের বৃত্ত ঋতুপর্ণার প্রচন্ড স্পর্শকাতর অঙ্গ। নিজে হাতে বহুবার স্তনাগ্র চেপে পিষে রাগ মোচন করেছে, কিন্তু ছেলের আগে কেউই ওর স্তন নিয়ে এইভাবে খেলেনি। অতীতে যাদের সানিদ্ধ্য পেয়েছিল তারা ওর জঙ্ঘার মাঝে লুক্কায়িত গহ্বরের দিকে বেশি মনোনিবেশ করত, কেউই ওকে এইভাবে উত্তেজিত করেনি।
ওর স্বপ্নের পুরুষের হাতের ছোঁয়ায় নেশাগ্রস্ত ছেলের মুখের মধ্যে স্তন চেপে ধরে ঋতুপর্ণা কোকিয়ে ওঠে, “আহহ, আহহ, আহহ, ওফফ সোনা রে, না নাহহহ, কেউ কোন দিন এইভাবে আমাকে খায়নি, প্লিস থামিস না, কামড়ে খেয়ে ফেল… ওফফফ হ্যাঁ হ্যাঁ, তুই যখন আমার বুকে মুখ দিয়ে আদর করিস, চুষে দিস ওই জায়গা দুটো তখন ভীষণ ভালো লাগে রে বাবা, ওফফ একি নাহহহ… ছিঁড়ে ফেল সোনা… তোর মতন করে কেউই আমাকে আদর করেনি।”
ধিরে ধিরে জয়ের পথে পদার্পণ করছে আদি। ধিরে ধিরে মাথা নামিয়ে আনে মায়ের নরম সুগোল পেটের ওপরে। শ্বাসের ফলে স্তন উঁচু হয়ে পেট ভেতরে ঢুকে গেছে ঋতুপর্ণার। দুই হাত দিয়ে মায়র দুই হাত চেপে ধরে চুম্বনে চুম্বনে নাভির চারপাশ ভরিয়ে দেয়। ভিজে জিবের ডগা দিয়ে নাভির মধ্যে চেটে দেয়। দুই হাত শক্ত করে ধরে থাকার ফলে নিরুপায় ঋতুপর্ণা কাম যাতনায় ভীষণ ভাবে ছটফট করতে শুরু করে দেয়। একি অসহ্য যন্ত্রণা ছেলে ওর শরীরে জাগিয়ে তুলেছে। ওর ঊরু জোড়া ভীষণ ভাবে কাঁপতে শুরু করে দেয়, কোমল যোনি গহ্বর ভীষণ ভাবে শিক্ত হয়ে ওঠে রাগরসে, ক্ষুদ্র প্যান্টি ভিজে একসা। শ্বাসের গতি ভীষণ ভাবে বেড়ে যায়। আদির মাথার চুল আঁকড়ে ধরে নিজের ঊরুসন্ধির ওপরে চেপে ধরতে চায় কিন্তু ছেলের কঠিন হাতের বাঁধন হতে নিজেকে কিছুতেই মুক্তি দিতে পারছে না। ওর বুকের রক্ত এক সময়ে থামে এক সময়ে উত্তাল হয়ে ওঠে।
মিহি কামকাতর কণ্ঠে শীৎকার করে ঋতুপর্ণা, “প্লিস সোনা আমি আর দাঁড়িয়ে থাকতে পারছি না রে সোনা। একটু থাম না, একটু প্লিস…”
মায়ের আর্ত আবেদনে বিন্দুমাত্র কর্ণপাত করে না আদি। মাথা উঁচিয়ে মায়ের দিকে তাকিয়ে মুখ দেখতে পেল না, শুধু মাত্র ফর্সা গলা ছাড়া আর পীনোন্নত স্তন যুগলের উত্তাল ঢেউ ছাড়া। আদি ফ্যাস ফ্যাসে গলায় জিজ্ঞেস করল মাকে, “বলত এইভাবে কি কেউ তোমাকে ভালবেসেছে?”
ছটফট করতে করতে ঋতুপর্ণা উত্তর দেয়, “না নাহহহহ, কেউ আমাকে এত ভালবাসেনি।
বিজয়ীর দর্পবোধ ভীষণ ভাবে কামোত্তেজিত করে তোলে আদিকে। দাঁত দিয়ে মায়ের শাড়ির কুঁচি কামড়ে বের করে দিল। শাড়িটা মেঝেতে গড়িয়ে পড়তেই দীর্ঘ শ্বাস ছেড়ে “আহহহহ…” করে উঠল ঋতুপর্ণা।
লাল সায়াটা ভীষণ ভাবে তলপেটের নিচের দিকে বাঁধা। লাল প্যান্টির কোমর বন্ধ উঁকি মারছে সায়ার ওপর থেকে। নাভির নিচের থেকে অতি ক্ষুদ্র রোমের রেখা তলপেটের ঢিবির মাঝ হতে প্যান্টির ভেতরে হারিয়ে গেছে। মা শুধু মাত্র একা ছোট লাল টকটকে ব্রা আর শায়া পরে ওর সামনে দাঁড়িয়ে, ভীষণ ইচ্ছে করছে এখুনি প্রেয়সীকে উলঙ্গ করে ধবধবে সাদা বিছানার ওপরে নিক্ষেপ করে মায়ের দেহের সব নির্যাস, সব মধু শুষে নেয়। কিন্তু আদির দর্পবোধ ওকে আরো কামোত্তেজিত করে তোলে, ধিরে ধিরে কাপড় খোলা আর মায়ের মুখ থেকে অতীতের সব কিছু ভুলে যাওয়ার কথা শুনতে চায় আদি। শুনতে চায় যে আদি ছাড়া আর এই ভাবে ওকে কেউ ভালবাসেনি ভালবাসতে পারে না। প্রদীপের চেহারা চোখের সামনে ভেসে চোয়াল শক্ত হয়ে যায় আদির। বরাবর প্রদীপকে ভীষণ হিংসে করত আদি, অনেকবার মাকে বারন করেছিল প্রদীপের কাছে যেতে, কিন্তু ওর কথা অমান্য করে প্রদীপের বিছানায় ধরা দিয়েছে। কামকাতর রমণীকে এইভাবে ছটফট করতে দেখে নেশাগ্রস্ত আদির মাথায় আগুন জ্বলে ওঠে। অত সহজে এই নারীর কাছে হার মানলে চলবে না, তিলে তিলে অতীতের সব কিছুই ভুলিয়ে সারা দেহের ওপরে প্রভুত্ব অর্জন করবে।
ঋতুপর্ণার তলপেটের ওপরে বেশ কিছুক্ষন চুমু খেয়ে দুই পুরুষ্টু ঊরুর মাঝে মাথা নামিয়ে আনে। সায়াটা ভীষণ ভাবে দুই পুরুষ্টু জঙ্ঘার মাঝে আটকে থাকায়, নরম ফোলা যোনির আবছা অবয়াব ভীষণ ভাবেই ফুতে ওঠে। চাইলে এখুনি এই রমণীর শায়া খুলে দিতে পারে আদি, কিন্তু সেই পথে পা বাড়ায় না। আদির নাকে ভেসে রসবতী কামধেনু যোনি গহ্বর উপচে আসা ঝাঁঝালো ঘ্রান, সেই তীব্র মাদকতাময় ঘ্রাণে আদির মাথার শিরা ভীষণ ভাবে জ্বলে ওঠে, ঝড় ওঠে সর্বাঙ্গে। কোমল পলি মাটির তৈরি ব-দ্বিপের ওপরে চুমু খায় আদি। গরম ঠোঁটের ছোঁয়া দুই প্রস্থ কাপড়ের পরত ভেদ করে নারীর গোপনতম অন্দর মহল জ্বালিয়ে দেয়। কোমল ফোলা যোনির দোরগোড়ায় তীব্র কামঘন চুম্বন অনুভব করতেই ভীষণ ভাবে কেঁপে ওঠে কামার্ত ললনা।
ওর প্রাণপুরুষ, একমাত্র ছেলে অশ্লীল ভাবে যোনির দোরগোড়ায় চুমু খেতেই ঊরুসন্ধি উঁচিয়ে ছেলের ঠোঁটের ওপরে ঊরুসন্ধি চেপে ধরে ঋতুপর্ণা। মায়ের হাত ছেড়ে দিতেই ছেলের চুল খামচে অশ্লীল কামার্ত কণ্ঠে হিস হিস করে ওঠে, “ওফফ সোনারে একি পাগল করছিস রে। প্লিস আমাকে একটু বিছানায় বসতে দে, এইভাবে আর দাঁড়াতে পারছি না রে সোনা, পাগল পাগল লাগছে রে তোর ছোঁয়ায়।”
ক্ষুধার্ত বাঘ নিজের শিকার তাড়িয়ে তাড়িয়ে খাওয়া বেশি উপভোগ করে। সোজা যোনির ওপরে আক্রমন না করে মায়ের অনাবৃত তলপেটের ওপরে শিক্ত চুম্বন এসে দেয় আদি। প্রচন্ড কামোত্তেজনায় মায়ের তলপেট ঢুকে যায়। দুই হাতের থাবার মায়ের নরম নিটোল পাছা খামচে ধরে নরম ঈষৎ মেদবহুল পেট তলপেট চটকে কামড়ে চুম্বনে ভরিয়ে তোলে। ফর্সা ত্বকে লালচে ছোপ ছোপ দাঁতের দাগ পরে যায়। কামার্ত মায়ের দিকে মাথা তুলে তাকিয়ে ফ্যাসফ্যাসে গলায় জিজ্ঞেস করে, “কেন মিষ্টি সোনা, এত তাড়া কিসের, সারা রাত পরে রয়েছে, একটু একটু করে খাওয়া উচিত।”
প্রচন্ড কামনেশায় উত্তাল মাথার রক্ত মায়ের এই অপরূপ কামুকী রূপ দেখে ক্ষণিকের জন্য থেমে যায়। মায়ের সুগোল নিতম্বজোড়া কোঠর হাতের মধ্যে পিষে ধরে চটকাতে চটকাতে তলপেট থেকে স্তন পর্যন্ত জিবে দিয়ে চেটে ধিরে ধিরে দাঁড়িয়ে পরে মায়ের সামনে। সারা অঙ্গে ছেলের জিবের লালা আর ঘামে ভীষণ ভাবে ভিজে গেছে। মায়ের দেহের নোনতা মিষ্টি কাম ঘামের স্বাদে আদির নেশা আরো বেশি মাথায় চড়ে পাক খেতে শুরু করে দেয়।
ছেলে ওর সামনে দাঁড়িয়ে পড়তেই ঋতুপর্ণার হাত চলে আসে আদির কঠিন পাছার ওপরে। ছেলের দুই কঠিন পাছা খামচে ধরে দুই পুরুষ্টু জঙ্ঘা জোড়া মেলে ঘষে দেয় নিজের কোমল যৌনাঙ্গ ছেলের বজ্র কঠিন যৌনাঙ্গ বরাবর। আদিও মায়ের আহবানে সাড়া দিয়ে বজ্র কঠিন উদ্ধত পুরুষাঙ্গ মায়ের নরম যোনি চেরা বরাবর ডলে দেয়। তিরতির কর কেঁপে ওঠে ঋতুপর্ণার সারা শরীর। নারীর গোপনতম রতি গহ্বর ছলকে ওঠে নির্যাসে। মাথার মধ্যে শত সহস্র পোকা কিলবিল করতে শুরু করে দেয়। ছেলের উদ্ধত পুরুষাঙ্গের ছোঁয়ায় সেই জ্বালা ওর তলপেট ছাড়িয়ে যোনি গহ্বর গ্রাস করে ফেলে। ইসসস একটু যদি মায়ের নরম হাত ওর উত্তপ্ত সাপের মাথায় পরত।
ঋতুপর্ণার আঙ্গুল নিশপিশ করে ওঠে ছেলের ওই অঙ্গটা একটু ছুঁয়ে দেখতে, একটু চেপে ধরে আদর করে দিতে। জাঙ্গিয়ার বাঁধনে নিশ্চয় খুব কষ্ট হচ্ছে ছেলের। ছেলের কর্কশ গালের ওপরে নরম গোলাপি গাল ঘষে হিস হিস করে জিজ্ঞেস করে, “হ্যাঁ বাবা, তোর জাঙ্গিয়াটাও ত ভিজে গেছে রে। ওটা খুলে দে না হলে আরো বেশি ঠাণ্ডা লাগবে।”
মায়ের আহবানে সাড়া দেয় আদি, “হ্যাঁ খুলে দাও, বড্ড অসুবিধে হচ্ছে ভিজে জাঙ্গিয়া পরে থাকতে।”
“ইসস আমার দস্যি সোনাটা কি ভীষণ গরম হয়ে গেছে তাও বলছে যে ঠাণ্ডা লাগছে।” অস্ফুট গলায় আদির কানের কাছে বিড়বিড় করতে করতে ছেলেটা কি ছেলের জাঙ্গিয়া টেনে নামিয়ে দেয় ঋতুপর্ণা। এক হাতে মায়ের কোমর ক্মাচে ধরে অন্য হাতে নিজের জাঙ্গিয়া খুলে ফেলে আদি। নরম কোমর খামচে পিষে আদর করতে করতে মায়ের কানের দুল সমেত লতি মুখের মধ্যে নিয়ে চুষে দেয়। সম্পূর্ণ উলঙ্গ হয়ে যেতেই আদির বজ্র কঠিন পুরুষাঙ্গ সোজা ফনা তুলে সায়া ভেদ করে দুই পুরুষ্টু জঙ্ঘার মাঝে ফাঁক খুঁজে নিজেকে গুঁজে দেয়। বজ্র কঠিন বিকটাকার পুরুষাঙ্গের ছোঁয়া পায়ের মাঝে অনুভব করতেই “আহহহ” করতে করতে দুই নরম হাতের থাবা বসিয়ে দশ নখ বসিয়ে দেয় আদির গরম কঠিন পাছার ওপরে। মায়ের নরম আঙ্গুলের পরশে ভীষণ ভাবে দপদপ করে ওঠে উদ্ধত পুরুষাঙ্গ। নগ্ন পুরুষাঙ্গের ওপরে কাপড়ের ঘর্ষণে আগুন জ্বলে ওঠে আদির দেহে।
দুই কামার্ত নর নারীর নিম্নাঙ্গ একে ওপরে সাথে মিশে গেছে, শুধু মাত্র কাপড়ের আবরন না থাকলে এতখনে ওর ছেলে ওর দেহের ভেতরে ওই বিকটাকার অঙ্গটা প্রবেশ করিয়ে ওকে ছিঁড়ে ফেলত। ঋতুপর্ণা এক পা উঠিয়ে দিয়ে আদির কোমর পেঁচিয়ে উন্মুক্ত করে দেয় ঊরুসন্ধি। আদির পুরুষাঙ্গ বরাবর ঊরুসন্ধি কোমর নাচিয়ে দেয় কামার্ত রমণী। আর যে থাকতে পারছে না ওই বৃহৎ আকারের পুরুষাঙ্গের পরশে। কামুকী ধরা গলায় ছেলের কানেকানে ঋতুপর্ণা জিজ্ঞেস করে, “ইসসস তুই যে এখন কাঁপছিস রে সোনা। আমি একটু গরম করে দেব?”
মায়ের ফ্যাসফ্যাসে আওয়াজে আর ঊরুসন্ধির পরশে সর্বাঙ্গ জুড়ে কামোত্তেজনার ভীষণ উত্তাল ঢেউ আছড়ে পরে। পিঠের পেছনে হাত দিয়ে সায়ার ওপর দিয়েই মায়ের নিটোল পাছার ওপরে আঙ্গুল বসিয়ে নিজের পুরুষাঙ্গের ওপরে টেনে ধরে মায়ের মাখনের মতন ঊরু যুগলের সন্ধিস্থল। দুই নিটোল নিতম্বের ওপরে আক্রমন চালিয়ে হিস হিস করে উত্তর দেয় আদি, “হ্যাঁ মা আমাকে একটু গরম করে দাও। তোমার ছোঁয়ায় গরম হতে চাইছে আমার ওইটা। দেখো না কি ভাবে তোমার দিকে ড্যাবড্যাব করে দেখছে।
ধিরে ধিরে আদির পুরুষাঙ্গের চারপাশে ডান হাতের আঙ্গুল জড়িয়ে দেয় ঋতুপর্ণা। গরম কঠিন পুরুষাঙ্গের উত্তাপে ফোস্কা পরে যায় কামার্ত রমণীর কোমল হাতের তালুর ওপরে। চেষ্টা করে সাপের মতন চাঁপার কলি আঙ্গুল দিয়ে ওই বৃহদাকার পুরুষাঙ্গটাকে আয়ত্তে আনার। আঙ্গুল পেঁচিয়ে যাওয়ার পরেও ঠিক ভাবে মুঠোর মধ্যে ভীষণ মোটা পুরুষাঙ্গটাকে ঠিক ভাবে আয়ত্তে আনতে পারে না ঋতুপর্ণা। “ইসসস একি ভীষণ বড়। কি গরম হাতের তালু মনে হয় এইবারে পুড়ে যাবে। ওরে বাবা, এটা রাক্ষসের নাকি, ইসস শিরা গুলো কি ভাবে ফেটে বেড়িয়ে গেছে পুরুষাঙ্গের গা থেকে। নাআহহহহ…” এক হাতের মুঠোর মধ্যে এই বিকট আকারের রাক্ষুসে পুরুষাঙ্গ আয়ত্তে আনার ক্ষমতা ওর নেই। যেটুকু পেঁচাতে পারল ঋতুপর্ণার চাপা কলি কোমল আঙ্গুল সেইটুকু তে কিছুতেই ওর মন ভরে না কিন্তু নিরুপায় ঋতুপর্ণা। চেপে ধরে উপর নিচ করে নাড়াতে শুরু করে দেয়।
নরম আঙ্গুলের ছোঁয়ায় পাগল হয়ে ওঠে আদি। এইভাবে মায়ের নরম উষ্ণ হাতের ছোঁয়ায় যেকোন মুহূর্তে ফেটে পরবে ওর জ্বালামুখী। মায়ের পায়ের মাঝে পিষে ধরে নিজেকে। মায়ের হাতের চাপে ওর পুরুষাঙ্গের ছটফটানি ভীষণ ভাবে বেড়ে ওঠে। উপর থেকে নিচ পর্যন্ত বারেবারে ঘষে যায় মায়ের হাতের তালু। “উফফ মা গো, হ্যাঁ মা, ভীষণ ভালো লাগছে। হ্যাঁ হ্যাঁ আমার সোনা মণি, মিষ্টি তোতা পাখী হ্যাঁ সোনা নাড়িয়ে যাও নাড়িয়ে যাও। এইবারে ঠিক গরম হয়ে যাবে। প্লিস থামিও না মা।”
ছেলের উষ্ণ আহবানে সর্বাঙ্গ ডাক ছেড়ে ওঠে, “হ্যাঁ সোনা আয় কাছে আয়, আমি ভালো করে তোকে আদর করে দিচ্ছি। দেখ না, তোর আর ঠাণ্ডা লাগবে না ভীষণ সুখ পাবি।”
কঠিন পুরুষাঙ্গের গোড়ার দিকের মোটা শিরাটা ভীষণ ভাবে শক্ত হয়ে গেছে। আদির যৌনাঙ্গের চারপাশে ঘনকালো মোটা চুলের দুর্ভেদ্য জঙ্গল। বারেবারে গোড়ার দিকে মুঠো করে ধরতে চেষ্টা করতেই ওর নরম উষ্ণ আঙ্গুলের সাথে ঘন কালো চুল গুলো অশ্লীল ভাবে পেঁচিয়ে যায়। নরম আঙ্গুলের ঘর্ষণে মাঝে মাঝেই যৌন কেশে টান ধরে। যত টান পরে তত কোকিয়ে ওঠে আদি, “উহহহ উহহহ কর কর করে যাও, মা গো থেমো না। ওই একটু নিচের দিকে কর…”
মায়ের পাছা খামচে ধরে আরো বেশি করে মায়ের দিকে পুরুষাঙ্গ ঠেলে দেয় আদি। দুই হাতের থাবার কোমল সুগোল নিতম্ব গলে যেতে শুরু করে দেয়। নিতম্বের খাঁজের মধ্যে আঙ্গুল সঞ্চালন করে দেয় আদি। ছেলের অবাধ্য আঙ্গুল একটু একটু করে ওর পায়ুছিদ্রের কাছে চলে গেছে। একটু একটু করে ওর ঢাকা যোনির চেরা ছুঁতে চেষ্টা করছে। কঠিন আঙ্গুলের পরশে তিরতির ভাসতে শুরু করে দেয় ঋতুপর্ণার সুসজ্জিত নারী গহ্বর।
“ইসস এই আমার মা সত্যি এতদিন বড় বেদনার জীবন কাটিয়েছে। কেউই ওর দেহের খবর মনের খবর রাখেনি। ছেলে হয়ে কি মায়ের এতটুকু সেবা করার অধিকার ওর নেই। আদির উচিত ছিল সেই বর্ষার রাতে মাকে ভীষণ ভাবে জড়িয়ে ধরে আদর করার। উচিত ছিল ফটো তোলার দিনে মাকে কোলে বসিয়ে আদর করার, তাহলে মা নিশ্চয় আর প্রদীপের কাছে দৌড়ে যেত না।” বিড়বিড় করে ওঠে আদির বুকের সকল পাঁজর। এক হাতে মায়ের নিতম্ব খামচে ধরে অন্য হাতে মায়ের ঘাড় চেপে ধরে মায়ের কপালের সাথে কপাল ঠেকিয়ে দেয় আদি। মায়ের নাকের কামোত্তপ্ত শ্বাসের ঢেউ ওর নাসারন্ধ্র উত্তপ্ত করে তোলে। দুই কামার্ত নর নারীর নাসিকা ফুলে ওঠে কামঘন শ্বাসে। চোয়াল চেপে মায়ের মায়াবী নেশাগ্রস্থ নয়নের
সাথে চোখের মণি মিলিয়ে দেয়। ভীষণ ভাবে ফুঁসে ওঠে আদির নাকের পাটা, “থেমো না মা, করে যাও,
তোমার হাতের ছোঁয়ায় ভীষণ সুখ পাচ্ছি, থাকতে পারছি না। ওফফফ কি নরম তোমার হাত, হ্যাঁ হ্যাঁ গরম হচ্ছি … কর মা কর… ভালো করে আদর কর তোমার ছেলেকে… তোমার মতন করে আদর কর, যা আগে কাউকে করনি।”
ইসস ছেলেটা কি অসভ্য। একদিকে মা মা করছে অন্যদিকে অশ্লীল লম্পট বুভুক্ষু হায়নার মতন ওকে চেপে ধরে নিজের বিকট পুরুষাঙ্গ ভীষণ ভাবে এগিয়ে দিয়েছে। পাছার ওপর থেকে হাত সামনে নিয়ে এসে ছেলের বৃহৎ অণ্ডকোষ চেপে ধরে ঋতুপর্ণা। “আহহ” করে ওঠে আদি। কামসুখে মাতাল হয়ে ওঠে ওর মাথা। কিছুই আর ভাবতে পারছে না ওর মস্তিস্ক, গলা শুকিয়ে যায়, সারা দেহ ভীষণ কামঘামে ভেসে যায়। স্তন উঁচিয়ে ছেলের লোমশ বুকের সাথে পিষে ধরে নিজেকে। এক হাতের মধ্যে অণ্ডকোষ চেপে আদর করে দেয়, নখের আঁচর কেটে দেয় শিরা ওঠা গরম থলেটার ওপরে। একবার আঙ্গুল মেলে ধরে পরক্ষনেই চেপে ধরে ছেলের অণ্ডকোষ। ফুঁসতে ফুঁসতে ছেলের মুখের ওপরে কামঘন উত্তপ্ত শ্বাসের ঢেউ বইয়ে দিয়ে জিজ্ঞেস করে, “হ্যাঁ রে সোনা এইবারে ভালো লাগছে, আরাম পাচ্ছিস?”
ফুঁসে ওঠে আদি, “হ্যাঁ মা ভীষণ ভালো লাগছে কর কর থামিও না।” ওর অণ্ডকোষে ঝড় উঠে যায়। এইভবে কতক্ষন দাঁড়িয়ে থাকতে পারবে জানে না আদি। মা যেভাবে ওর অণ্ডকোষ চটকে ধরে আদর করছে আর পুরুষাঙ্গের ওপরে মথিত করছে তাতে কিছুক্ষনের মধ্যেই ওর আগ্নেয়গিরি হতে লাভা উদ্গিরন হয়ে যাবে, ফেটে পরবে ওর দেহের রক্ত, ওর শরীরের শক্তি। দাঁতে দাঁত পিষে পুরুষাঙ্গের দপদপানি আয়ত্তে রাখতে প্রবল প্রচেষ্টা চালায় আদি। নরম শুকনো তালুর সাথে কঠিন চামড়ার ঘর্ষণে কিছুক্ষণের মধ্যেই জ্বলতে শুরু করে দেয় পুরুষাঙ্গের ত্বক।
চেঁচিয়ে ওঠে আদির সর্বাঙ্গ, নাহহহ হাতের মধ্যে ফাটতে কিছুতেই চায় না আদি। এই কামুকী নারীর অন্দর মহলে প্রবেশ করেই তবে লাভা উদ্গিরন করতে চায়। মায়ের কোমল হাতের মন্থনে ওর পুরুষাঙ্গের অবস্থা সঙ্গিন হয়ে যায়, রক্তে সুরার তীব্র নেশা, দেহের শিরা উপশিরার মাঝে কামনার নেশা, দুই নেশাই আদিকে ভীষণ ভাবে কামোদিপ্ত করে তোলে। মায়ের নরম হাতের পেষণে দলনে ওর লিঙ্গ ফেটে পড়ার যোগাড়। কামার্ত চাহনি নিয়ে এক হাতের মুঠোর মধ্যে ওর গরম অণ্ডকোষ চেপে ধরেছে অন্য হাতে ভীষণ ভাবে পুরুষাঙ্গ মৈথুনে রত মদালসা কামার্ত রমণী। আদির শ্বাসে মদের গন্ধে ঋতুপর্ণার চোখের তারায় নেশা জেগে ওঠে। চাপা গলায় গোঙ্গিয়ে ওঠে আদি, “মাহহ আরর থাকতে পারছি নাহহহ, ইসস ফেটে পরে যাবো যে…” বলতে বলতে এক ঝটকায় মাকে ঘুড়িয়ে দেয়।
হটাত করে ছেলের আচরনে শিরা বয়ে তীব্র উত্তপ্ত লাভা বয়ে যায় ঋতুপর্ণার শিরদাঁড়া বয়ে। নির্মম ভাবে ওর ঘাড়ের ওপরে দাঁত বসিয়ে এতক্ষন নিজের বীর্য পতন ধরে রেখেছিল ছেলে। হাতের মুঠোর মধ্যে ভীষণ ভাবে দপদপ করে ওঠে পুরুষাঙ্গটা অগত্যা হাতের মুঠো থেকে ছিটকে বেড়িয়ে যেতেই মিউমিউ করে ওঠে কামার্ত অসম্ভব যৌন কাতর রমণী। কামকাতর নাগিনীর মতন ছটফটিয়ে উঠে হিস হিস করে ওঠে বসে যাওয়া গলার স্বর, “ইসসস একি করছিস রে সোনা, ওফফ তোকে ত ভীষণ আদর করছিলাম… রে … ওফফফ কেন… নাহহহ নাআহহহ”
ঊর্ধ্বাঙ্গ মায়ের পেলব মসৃণ পিঠের ওপরে চেপে মাকে দেয়ালের সাথে পিষে ধরে আদি। ঠাণ্ডা দেয়ালের ওপরে স্তন জোড়া সমতল হয়ে পিষ্ট হয়ে যায়। মায়ের কান কামড়ে গালের সাথে গাল ঘষে দেয়। ঋতুপর্ণার নরম গালের ত্বক ভীষণ ভাবে দলে যায় দেয়ালের সাথে। দুই হাত পেছনের নিয়ে গিয়ে ছেলেকে জড়িয়ে ধরে। নিবিড় আলিঙ্গন পাশে বেঁধে ফেলে সাধের নারীকে। মায়ের নধর কাম বিলাসিনী কমনীয় দেহ আদির বলিষ্ঠ পুরুষালী বাহুপাশে ভীষণ ভাবে বাঁধা পরে যায়। উদ্ধত পুরুষাঙ্গ মায়ের নধর নিতম্বের গভীর খাঁজের মধ্যে গুঁজে দেয় নির্মম ভাবে। মায়ের পাঁজর ঘেঁষে স্তনের নিচে বাম হাত নিয়ে যায়, অন্য হাত নেমে যায় নরম থলথলে তলপেটের নিচের দিকে। সায়ার কোমরবন্ধে আঙ্গুল ফাঁসিয়ে খুলতে চেষ্টা করে আবরন। এইভাবে নগ্ন পুরুষাঙ্গ কাপড়ের ওপরে ঘষতে আর ভালো লাগছে না, উষ্ণ নিতম্বের ত্বকের ছোঁয়ার জন্য আকুল হয়ে যায় আদির সারা শরীর। ঘেমে নেয়ে একসা দুই কাম কাতর নর নারী। আদির ঘর্মাক্ত ক্লেদাক্ত দেহ দিয়ে মায়ের নরম পিঠের ওপরে ঘষে দেয় আদি। আদির কাঁধের ওপরে মাথা হেলিয়ে দিতে চেষ্টা করে ঋতুপর্ণা, কিন্তু যেভাবে দানবিক শক্তি দিয়ে ওর কমনীয় দেহ পল্লব দেয়ালের সাথে পিষে ধরেছে তাতে ওর নড়াচড়ার শক্তি টুকু আর অবশিষ্ট থাকেনা।
গোঙ্গিয়ে ওঠে ঋতুপর্ণার শুস্ক গলা, “হ্যাঁ রে সোনা একি করতে চাইছিস রে, আমাকে কি মেরে ফেলবি নাকি।”
নির্মম ভাবে মায়ের নিটোল সুগোল কামোদ্দিপ্ত স্তন জোড়া ব্রার আঁটো বাঁধন হতে মুক্তি দিয়ে দেয়। তলপেট খামচে সায়ার দড়িতে টান মারে ডান হাত, কোঠর আঙ্গুল নির্মম ভাবে পিষে ধরে সুগোল স্তন জোড়া। নরম গালের ওপরে কর্কশ খোঁচা খোঁচা দাড়ি ভর্তি গাল ঘষে কামানলের ফুলকি ঝড়িয়ে চাপা গলায় বলে, “ইসস মা এইভাবে আদর করতে আরো বেশি ভালো লাগছে। তোমার এই মসৃণ পিঠের ছোঁয়ায় পাগল হয়ে যাচ্ছি। ইসস একটু খুলে দাও না গ হলে আমার ওই জায়গাটা ভীষণ জ্বলছে…” বলতে বলতে সায়ার দড়িতে টান মারে আদি।
পাতলা লাল সায়াটা শেষ পর্যন্ত আর নিজেকে এই মেদযুক্ত কোমরের সাথে বেঁধে রাখতে পারল না। বসন্তের পাতার মতন খসে পরে গেল সায়াটা। আদির লিঙ্গ মায়ের মোলায়ম উত্তপ্ত নিতম্বের ত্বকের সাথে ঘষা খেতেই কামাগ্নি দাউদাউ করে জ্বলে উঠল আদির শিরায় শিরায়। কোমর নিচু করে দুই নিতম্বের খাঁজের মধ্যে প্রবল বেগে গুঁজে দিল বৃহদাকারের ভিমকায় পুরুষাঙ্গ। উদ্ধত প্রকান্ড গরম পুরুষাঙ্গের ছোঁয়া মোলায়ম কোমল নিতম্বের ত্বকের ওপরে অনুভব করতেই কেঁপে ওঠে ঋতুপর্ণার হৃদয়ের প্রতিটি কোনা। উদ্ধত লিঙ্গ উঁচু হয়ে মায়ের নিতম্বের ফাটলে গুঁজে নির্মম ভাবে আগুপিছু কোমর নাচাতে শুরু করে দেয় আদি। লাল প্যান্টির পেছনের পাতলা দড়ি অনেক আগেই মায়ের পাছার খাঁজের মধ্যে হারিয়ে গেছে। আদির কোঠর আঙ্গুল নির্মম ভাবে মায়ের পীনোন্নত স্তন জোড়া ডলে চটকে আদর করে দেয়।
মায়ের স্তন জোড়া ভীষণ ভাবে পিষে ধরে কানে কানে বলে, “ইসস মাগো এইবারে সত্যি ভীষণ ভালো লাগছে। দেখো না কত্ত গরম হয়ে গেছে তোমার আদরের ছেলে।”
বজ্র কঠিন ভীষণ গরম পুরুষাঙ্গের ছোঁয়ায় ঋতুপর্ণার মোলায়ম নিতম্বের ত্বক জ্বল্ব পুড়ে ছারখার হয়ে যায়। ওর সারা দেহে বয়ে কামঘাম ঝড়ে পরে, অবশ হয়ে আসে ঋতুপর্ণার নধর কমনীয় তীব্র যৌন কাতর মদালসা দেহ বল্লরী। পাছা উঁচিয়ে ছেলের প্রকান্ড লিঙ্গের দীর্ঘ বরাবর নাচিয়ে দিয়ে উপভোগ করে নির্মম আদর। আহহহ আহহ করে ওঠে ঋতুপর্ণা, আর যে থাকতে পারছে না ছেলের নির্মম আদরের সুখে, ভেসে যায় ওর যোনি গহ্বর। পাতলা প্যান্টিটা অসভ্যের মতন ওর নারী গুহার দোরগোড়ায় লেপ্টে গেছে। ছেলের আদরের চোটে ত্রিকোনা ক্ষুদ্র বস্ত্রটা হারিয়ে যায় ওর যোনির নরম ফোলা ফাটলের মাঝে।
গলার ভেতর থেকে কয়েকটা কাম ব্যাথায় জর্জরিত বাক্য ছিটকে বেড়িয়ে আসে আধা খোলা লাল ঠোঁটের ভেত্র থেকে, “আহহহ হ্যাঁ রে সোনা, ভীষণ ভালো লাগছে, কর সোনা কর, আমার বুক দুটো পিষে একাকার করে দে সোনা… ইসসস তুই ওইখানে হাত… নাআহহহহ”
মায়ের কানেকানে ফিসফিস করে আদির নিজের অভিপ্রায় জানিয়ে দেয়, “ইসস মা গো একটু মেলে দাও না, একটু ভালো ভাবে তাহলে তোমাকে আদর করতে পারব। তোমার নরম দেহের সব রস আজকে আমার চাই মা…”
আদির ডান হাত নেমে মায়ের মেলে ধরা ঊরুসন্ধির মাঝে চলে যায়। কঠিন আঙ্গুলের পরশ পেতেই অবশ হয়ে যাওয়া জঙ্ঘা দুটো দুইদিকে মেলে দিয়ে ছেলেকে আহ্বান করে। আদি মায়ের মসৃণ জঙ্ঘার ভেতরের দিকে হাত চেপে বুলিয়ে দেয়, শিক্ত যোনির রস গুহা উপচে কিছুটা চুইয়ে চুইয়ে গড়িয়ে পড়েছে। আদির আঙ্গুল মায়ের কাম রসের আভাস পেতেই ওর মাথার শিরা টগবগ করে নেচে ওঠে। পেছনে হাত দিয়ে নিজের নিতম্বের খাঁজের মধ্যে হারিয়ে যাওয়া ছেলের প্রকান্ড পুরুষালী অঙ্গটা চেপে ধরে ঋতুপর্ণার অসভ্য আঙ্গুল। একসাথে ছেলের গলা জড়িয়ে ধরে গালের সাথে গাল ঘষে কামার্ত রমণী নিতম্ব নাচিয়ে দেয় ছেলের যৌনাঙ্গের সাথে। সাথে সাথে ছেলের পুরুষাঙ্গ মুঠো করে ধরে নরম আঙ্গুলের বেড়ে মৈথুনে রত হয়।
অতীব কামাতুরা ঋতুপর্ণা ভীষণ কামাবেগে ছেলের গলা জড়িয়ে ঘাড় বেঁকিয়ে চুল খামচে ধরে। কামকাতর রমণী বারেবারে শীৎকার করে ওঠে, “হ্যাঁ সোনা হ্যাঁ, আহহহ আহহহ, তুই আমাকে ভীষণ ভাবে পাগল করে দিচ্ছিস সোনা।”
আদির কোঠর আঙ্গুল যোনির চারপাশের নরম ফোলা পাপড়ির ওপরে স্পর্শ করতেই বুঝতে পারে যে ওর মা ওর মনের মতন করে আগেই নিজের ঘন জঙ্গলটাকে সুসজ্জিত বাগানে সাজিয়ে নিয়েছে। যোনির চেরার দুইপাশের স্থান সম্পূর্ণ কামানো, বুঝতে পেরেই ওর প্রকান্ড পুরুষাঙ্গ ভীষণ ভাবে দপদপ করে
জ্বলে ওঠে। আদি পেছন থেকে মায়ের ভারি সুগোল নিতম্বের মাঝের গভীর গিরিখাতের মাঝে পুরুষাঙ্গ গুঁজে বারকতক ভীষণ কামোত্তেজিত হয়ে ধাক্কা মারে।
সেই সাথে মায়ের পুরুষ্টু জঙ্ঘার মোহনায় আঙ্গুল বুলিয়ে উত্যক্ত করে হিস হিস করে জিজ্ঞেস করে, “তুমি কখন এই কাজ করলে? ওফফফ সোনা কি যে পাগল করে দিলে না, ইসসস একদম মনের মতন করে সাজিয়েছ মা।”
চোখ বুজে ছেলের ঠোঁটের সাথে ঠোঁট মিলিয়ে দেয় ঋতুপর্ণা। লজ্জায় ওর দেহ কুঁকড়ে যায়, ইসসস ছেলের জন্য বিকেলে নিজেকে সাজিয়েছিল, শাড়ি পড়ার আগেই বাথরুমে ঢুকে ওই গোপন কেশ কামিয়ে নিয়েছিল। অসভ্যের মতন পা ছড়িয়ে বসে রেজার দিয়ে ফাটলের দুইপাশ কামিয়েছিল। ছেলের মনের মতন হবে কি না সেটা একটা ভয় হয়েছিল ঋতুপর্ণার মনে। পুরোটা কামিয়ে দেবে কিনা ভেবেছিল কিন্তু কিছু একটা ভেবেই শেষ পর্যন্ত মসৃণ করে ঊরুসন্ধি কামিয়ে পরিস্কার করে ফেলেছিল যোনির চারপাশের মখমলে কেশ। নারী গহ্বরের ঠিক উপরের দিকে ত্রিকোণ আকারে বাকি কেশ সুসজ্জিত করে সুন্দর ভাবে ছেঁটে নিয়েছিল। সেই দৃশ্য চোখের সামনে ভেসে উঠতেই ওর সারা দেহে ভীষণ লজ্জার কিরণ দেখা দেয়। ইসস কি অসভ্য ছেলে, মায়ের গোপনতম অঙ্গ ছুঁয়ে ভালোবাসা ব্যাক্ত করছে, গোপন অভিপ্রায় জানিয়েছিল আদি, কি ভাবে নিজেকে সাজাতে হবে। ইসসস, লজ্জায় মরমে মরে যেতে ইচ্ছে করল ঋতুপর্ণার। অশ্লীল ভাবে পা মেলে ছেলের হাতের সামনে নিজেকে মেলে ধরেছে। এই প্রেমিকের প্রসস্থ গরম ছাতির মধ্যে নিজেকে হারিয়ে দিতে ইচ্ছে করে।
আদির লিঙ্গ ছেড়ে দিয়ে দুই হাতে ছেলের গলা জড়িয়ে ধরে লাজবতী রতিসুন্দরী রমণী। লজ্জায় ওর মাথা গরম হয়ে যায়, ছেলের কানেকানে ফিসফিস করে বলে, “সেই বিকেলেই তোর জন্যে সেজে বসে আছি আর তুই কিনা… ইসসস একি করছি রে…” এই কটা কথা বলতে ওর গলা কেঁপে ওঠে।
মায়ের শিক্ত প্যান্টির ওপর দিয়েই যোনি ফাটল বরাবর আঙ্গুল বুলিয়ে দেয় আদি। গরম কঠিন আঙ্গুলের পরশে ভীষণ ভাবে শিহরিত হয়ে ওঠে কামকাতর রমণী। সারা পিঠের ওপরে কামঘন চুমু দিতে দিতে বাম হাতের থাবার মধ্যে ভীষণ ভাবে পিষে ডলে দেয় মায়ের নিটোল স্তন জোড়া। দুধ থাকলে এতক্ষনে স্তনাগ্র ফেটে দুধ বেড়িয়ে পড়ত ঋতুপর্ণার। কামিনী রমণী গোপন স্থানে ছেলের আঙ্গুলের পরশ উপভোগ করে ভীষণ ভাবে। মায়ের ফোলা যোনির নরম পাপড়ি দুটো চেপে ধরে দুই আঙ্গুলের মাঝে। মধ্যমা দিয়ে ভেজা প্যান্টির কাপড় চেপে ঢুকিয়ে দেয় যোনি চেরার মধ্যে। ভীষণ ভাবে কাঁপতে কাঁপতে “ম্মম্ম মাআহহহ গো… ইসসস কি সুখ দিচ্ছিস রে সোনা… হ্যাঁ হ্যাঁ” বলতে বলতে ছেলের হাত ধরে নিজের যোনির ওপরে স্থাপন করে।
আদি মায়ের যোনির চেপে ধরে মুঠোর মধ্যে। থকথকে নারী নির্যাসে ভরে ওঠে আদির হাতের তালু, ভিজে যায় গরম তরলে। মায়ের পায়ের মাঝে তালু চেপে ধরে আদর করে বুলিয়ে দিয়ে কানেকানে জিজ্ঞেস করে, “ইসস মা, কি ভাবে ভিজে গেছো গো তুমি। ইসসস কত্ত গরম তোমার ওই জায়গাটা…”
কামকাতর কপোতী শিহরিত হয়ে ছেলের হাত আরো জোরে চেপে ধরে, ওর যোনি প্রবল ভাবে আকুল হয়ে ওঠে ছেলের কঠিন আঙ্গুল সঞ্চালনের জন্য। “ইসসস নাহহহ… একটু আদর করে দে না সোনা… ভীষণ ভাবে জ্বলছে রে জায়গাটা… ওহহহ রে… মাতাল হয়ে যাচ্ছি এক্কেবারে… আহহহ” গলা থেকে বারেবারে ঠিকরে শুধু এইকটা কথা বের হয় ঋতুপর্ণার। ছেলের হাত ধরে আঙ্গুল দুমড়ে নিজের শিক্ত পিচ্ছিল যোনি ফাটলের মুখে প্রস্থাপন করে দেয়।
মায়ের আকুল আহ্বান বুঝতে পেরে আদি মধ্যমা মায়ের যোনি ফাটল বরাবর ধিরে ধিরে ডলতে শুরু করে দিল। উফফ, কি ভীষণ পিচ্ছিল আর নরম যোনির পাপড়ি, মনে হচ্ছে যেন মধু দিয়ে মাখানো একটা গহ্বর। শিক্ত প্যান্টি ফোলা নরম যোনির ফাটলের মধ্যে গুঁজে দিয়ে একটু একটু করে আঙ্গুল প্রবেশ করিয়ে দেয় মাতৃদেহের অন্দর মহলে। এই অন্দর মহলের সুখের জ্বালায় কত না বিনিদ্র রজনী যাপন করেছে আদি, কতবার তনিমা আর তিস্তার দেহের মাঝে নিজেকে ডুবিয়ে মায়ের গোপনতম মন্দিরের সুখ খুঁজতে চেষ্টা করেছে। আজ ওর মা নিজে হাতে ওর হাত নিয়ে গেছে সেই স্থানে। একদম ওর মনের মতন করে সাজিয়ে কামিয়ে রেখেছে গোপনতম অন্দর মহলের দোরগোড়া।
যোনি মন্দিরের দোরগোড়া থেকে শিক্ত ক্ষুদ্রবস্ত্র খণ্ডটা আঙ্গুল ফাঁসিয়ে সরিয়ে দেয়। শিক্ত পিচ্ছিল যোনির ফাটল বরাবর আঙ্গুল ডলে মাকে সুখের সুউচ্চ শৃঙ্গে তুলে দেয়। “ইসসস মা গো তোমার ওই জায়গাটা কি ভীষণ গরম আর কি ভীষণ নরম। উফফ মা গো, কত্ত ভিজে চ্যাপচ্যাপ করছে মায়ের গোপনতম অঙ্গটা। ওফফ মা গো, তুমি প্রদীপকে দেখেছ, সুভাষকে দেখেছ, কিন্তু আদিকে দেখোনি তোমার ছেলের মতন পুরুষ তুমি আজ পর্যন্ত খুঁজে পাওনি, আমি হলফ করে বলতে পারি। তোমার এই অঙ্গের ভেতরে আমাকে একবার ঢুকতে দাও, দেখো কি রকম অনাবিল সুখের সাগরে তোমাকে ভাসিয়ে নিয়ে যাবো।” আদির গলা থেকে একটা কথাও বের হল না, শব্দ গুলো গলার কাছে এসে গোঙ্গিয়ে উঠল বারেবারে। প্রবল নিষ্ঠুর গতিতে যোনি ফাটল বরাবর আঙ্গুল সঞ্চালন করে ভীষণ ভাবে কামোত্তেজিত করে তোলে মাকে। তিরতির করে কাঁপতে শুরু করে দেয় যোনির ফোলা নরম পাপড়ি দুটো। যোনির উপরের দিকে আঙ্গুল দিতেই একটা ছোট পিচ্ছিল দানার পরশ পায় আদি। বুঝতে বাকি থাকেনা যে এই অঙ্গটা মায়ের দেহের সব থেকে স্পর্শ কাতর অঙ্গ। বুড়ো আঙ্গুল দিয়ে ভগাঙ্কুরটা ভীষণ ভাবে ডলে ডলে চেপে চেপে দেয় সেই সাথে মধ্যমা মায়ের গোপন অঙ্গের গুহার মধ্যে একটু একটু করে ঢুকিয়ে দেয়।
ভগাঙ্কুরে ছেলের কঠিন আঙ্গুলের কোঠর পেষণে ভীষণ ভাবে কামোত্তেজিত হয়ে ওঠে লাস্যময়ী যৌন তৃষ্ণা কাতর চাতকীর লিপ্সিত দেহ বল্লরী। ইসসস কি গরম আর কঠিন ছেলের আঙ্গুল, একটু একটু করে কেমন লম্পটের মতন ওর অন্দরমহলে অবাধে প্রবেশ করে যাচ্ছে। ঋতুপর্ণার সাথে সাথে আদিও ভীষণ ভাবে কেঁপে ওঠে মায়ের শিক্ত পিচ্ছিল যোনি গুহার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে। পিচ্ছিল আঁটো যোনির দেয়াল কামড়ে ধরে ছেলের কঠিন আঙ্গুল। ঋতুপর্ণার নিজের বাম হাত আদির বাম হাতের ওপরে রেখে স্তনের পেষণ তীব্র করতে অনুরোধ করে। ডান হাতের মুঠোতে ছেলের বৃহদাকার পুরুষাঙ্গ ধরে মৈথুনে রত হয় কামকাতর অতীব লাস্যময়ী তৃষ্ণার্ত রমণী। ছেলের ঘামে ওর পিঠ ভিজে গেছে। ছেলের ডান হাতের বুড় আঙ্গুল অবাধে ওর ভগাঙ্কুর ডলে পিষে ওকে সুখের শিখরে আছড়ে ফেলে। কঠিন আঙ্গুল ওর দেহের অন্দর মহলে প্রবেশ করে ওর দেহ দুমড়ে মুচড়ে ফেলে। ছেলেকে সাহায্য করতে আর বেশি করে জঙ্ঘা মেলে দাঁড়ায়, ভারি সুগোল নিতম্ব পেছনের দিকে উঁচিয়ে ভিমকায় পুরুষাঙ্গের দীর্ঘ বরাবর নাড়াতে নাড়াতে কামোত্তেজিত করে তোলে ছেলেকে।
অস্ফুট গলায় বারেবারে শিক্ত দীর্ঘ শীৎকারে ঘর ভরিয়ে তোলে, “ইসস আহহহ আহহহ আহহহ… কর সোনা কর, ডলে দে, ভীষণ পাগল পাগল লাগছে, বড্ড জ্বালা জ্বালা করছিল রে সোনা। তোর শক্ত আঙ্গুলের ছোঁয়ায় পাগল হয়ে যাচ্ছি রে … হ্যাঁ সোনা একটা কেন দুটো আঙ্গুল দিয়ে কর… ইসসস একি নাহহহ এতো সুখ যে আর সহ্য করতে পারছি না রে সোনা রে… ইসস কি যে হচ্ছে শরীরের মধ্যে… উফফ আমার মিষ্টি বাবা সোনা… কি যে পাগল করে তুল্লি আমাকে…”
মায়ের কামকাতর গলার আহ্বান শুনে আদি আর পিছিয়ে থাকতে পারে না। ওর মা এখন সম্পূর্ণ আয়ত্তে হয়ে গেছে, জঙ্ঘা মেলে পিঠের ওপরে চুমু খেতে খেতে দাঁত দিয়ে ব্রার হুক খুলে দেয়। কাঁধ ঝাঁকিয়ে মুক্তি দেয় বুকের ওপরে উঁচিয়ে থাকা বিশাল নিটোল কোমল স্তন জোড়া। থাবার মধ্যে স্তন জোড়া চেপে ধরে আদি, শক্ত হয়ে উঁচিয়ে যাওয়া স্তনাগ্র আঙ্গুলের মাঝে নিয়ে ডলে চটকে একাকার করে দেয়। ডান হাতের অবাধ্য আঙ্গুল মন্থনে রত হয় মায়ের শিক্ত পিচ্ছিল অন্দর মহলে। যোনির ভেতরের পাপড়ি দুটো একটু বেড়িয়ে আসে আঙ্গুলের সাথে। দুই শক্ত আঙ্গুল অনায়াসে শিক্ত পিচ্ছিল যোনি গহ্বরের মধ্যে প্রবেশ করিয়ে দেয়। ফোলা ফোলা বাইরের পাপড়ি দুটো কেমন যেন আকুতি নিয়ে আদির আঙ্গুলের ওপরে চেপে আছে। দুই আঙ্গুলের সাথে ভেতরের নরম পিচ্ছিল পাপড়ি পেঁচিয়ে যায়। হাঁ হয়ে যায় যোনির ফাটল। ঋতুপর্ণা ঘাড় বেঁকিয়ে আদির ঠোঁট খুঁজে ফেরে। আদি বুঝতে পেরে মায়ের ঠোঁটের ওপরে ঠোঁট চেপে ধরে, দুই নাসিকা স্ফিত হয়ে যায় কামঘন শ্বাসের ফলে। ইসস, মা কি ভাবে নির্লজ্জের মতন নিজে থেকে পা মেলে ওর আঙ্গুল সঞ্চালনের সুখ উপভোগ করছে।
মুখের মধ্যেই হিস হিস করে ওঠে আদি, “ইসস মা গো তোমার ওইটা কত্ত নরম, সোনা মা, ইসস আঙ্গুল চালাতে ইসস কি ভালো লাগছে… ওফফ সোনা মিষ্টি রসে ভরে গেছে জায়গাটা…” সাথে সাথে বিরাট রাক্ষুসে পুরুষাঙ্গটা দিয়ে মায়ের গোলাকার নিতম্বে জোরে জোরে ঘষতেশুরু করে দেয় আদি।ঠোঁটের সাথে ঠোঁট মিশিয়েই হিস হিস ক্রএ ওঠে আদির গলা, “ওফফ সোনা মিষ্টি রসে ভরে গেছে জায়গাটা…ইসসস…আমার সোনা মা,পা দুটো আর একটু ফাঁকা করে দাড়াও তো সোনা” অধৈর্য আদি অপেক্ষা না করে ঋতুপর্ণার জঙ্ঘার ভেতরটা ধরে মায়ের পা দুটো আরও ফাঁকা করে দেয়।
অবাধ্য ছেলের নির্মম আদরকে আরো বেশি করে প্রশ্রয় দেয় কামকাতর কামুকী রমণী। এতদিনের অভুক্ত নারী গুহার মধ্যে অবাধে বিচরন করছে ওর একমাত্র ছেলের কোঠর উত্তপ্ত দুই মোটা আঙ্গুল। আঙ্গুলের আকার যদি এইভাবে ওকে মাতাল করে তোলে তাহলে ওই বিশাল অঙ্গটা ওর মধ্যে প্রবেশ করে কি পরিমানের ঝড় উঠাবে সেই স্বপ্নে কাতর হয়ে যায়। “আহহ সোনা একটু উপরের দিকে কর, ইসস কি ভীষণ ভালো লাগছে রে সোনা, হ্যাঁ হ্যাঁ ওই ওপরের দিকে ছোট দানাটা, ইসস ছারিস না চেপে ধর না… আহহহ আহহহ ঢুকিয়ে দে সোনা দুটো আঙ্গুল ভেতরে ঢুকিয়ে দে, জোরে একটু … প্লিস আদি… আহহহ তুই আমাকে আজ পাগল করে দিবি মনে হচ্ছে। একি ভীষণ সুখ রে সোনা, ভেসে যাচ্ছি রে… ওফফ কি ভীষণ ভালো লাগছে, ওফফ জান, আমার সোনাটা আজকে আমাকে সুখ দিয়েই মেরে ফেলল দেখছি… ইইই ওফফফ আহহহ।”
ওফফ ছেলেটা কি করল, আঙ্গুল দুটো বেঁকিয়ে দিয়ে যোনির ভেতরে চেপে ঘুরাতে শুরু করে দিল। এত সুখ, এত আনন্দ পাওয়া যায় সেটা আশাতীত ছিল এতদিন। নিজের পেলব কোমল আঙ্গুল দিয়ে বহুবার রাগ মোচন করেছে তবে যতটা ভেতরে ছেলের আঙ্গুল প্রবেশ করেছে তত ভেতরে নিজের আঙ্গুল কোনোদিন প্রবেশ করাতে সক্ষম হয়নি। এইভাবে ওর যোনির দেয়ালে কেউই এর আগে আঁচর কেটে দেয়নি। কামসুখে উন্মাদ হয়ে যাবে ঋতুপর্ণা, ওফফ দেহের প্রতিটি অঙ্গ নতুন করে আবিস্কার করছে ছেলের তীব্র কামঘন পরশে। ওফফ, না, তীব্র যৌনলিপ্সায় ওর যোনির দেয়াল আকুল ভাবে ছেলের দুই আঙ্গুল কামড়ে কামড়ে ধরছে। হিসহিসিয়ে ওঠে ভীষণ কামাতুরা তৃষ্ণার্ত ঋতুপর্ণা। মনে মনে বলে আজ নিজের ছেলের হাত থেকে নিস্তার নেই। এতদিনের জমানো দেহের নির্যাস, দেহের কামনাফ্র আগুন একদিনেই ঠেলে বেড়িয়ে আসবে বাঁধ ভাঙ্গা বন্যার মতম। আজ ওর বন্য দস্যু ছেলেকে আটকানো সম্ভভ নয়। “ওফফফ ইসসস… আমার দস্যি সোনা ছেলে, আজ তোকে বাধা দিতে ইচ্ছা করছে না রে। তুই যা খুশি তাই কর আমাকে নিয়ে, পাগল করে ছেড়ে দে, মেরে ফেল ছিঁড়ে কুটিকুটি করে ফেল…” কোকিয়ে ওঠে কামোন্মাদ ঋতুপর্ণার শুস্ক কণ্ঠ।
মায়ের কাতর কামাবেদন উপেক্ষা করতে পারে না আদি। ভীষণ গতিতে দুই বেঁকিয়ে আঙ্গুল চেপে ধরে মায়ের যোনি মন্দিরের অন্দর মহলের অভ্যন্তরে। ফিসফিস করে মায়ের কানেকানে জিজ্ঞেস করে, “কেমন লাগছে মা একবার বল না, ভালো লাগছে, ওফফ কত নরম তুমি সোনা, ইসস দেখো কেমন ভাবে কামড় দিচ্ছে।”
কোকিয়ে ওঠে ওর মা, “ওহহহ হ্যাআআ… ইসসস মরে যাবো সোনা…” ঠোঁটে ঠোঁট চেপে ধরে সেই গোঙ্গানি গিলে নেয় আদি। ইসস মা সত্যি কত কাতর হয়েছিল, এতদিন সত্যি মা বড় যন্ত্রণায় ভুগেছিল আর ছেলে হয়ে সেই যন্ত্রণা লাঘব করতে পারেনি। চাইলে কি পারত না মাকে নিজের মতন করে কোলে বসিয়ে আদর করতে। কেন, একবারের জন্য মা মুখ ফুটে ওর সামনে আসেনি, কেন বারেবারে শুধু মাত্র ওই বুড়ো প্রদীপের কাছে ছুটে গিয়েছিল। প্রদীপের নাম মাথায় আসতেই ভীষণ ভাবে কামোত্তেজিত হয়ে ওঠে আদি। নাহহহ, এইবারে মাকে আর কারুর কাছে যেতে দেবে না। মা শুধু মাত্র ওর এই নধর তীব্র যৌন উদ্দীপক দেহের মালিক শুধু মাত্র আদি, এই মিষ্টি তোতা পাখীর সব কিছু যেন আদিকে ঘিরেই শুরু হয় আর আদিকে ঘিরেই শেষ হয়।
ছেলের তীব্র গতির আঙ্গুল সঞ্চালনে ভীষণ ভাবে তলপেট খিঁচিয়ে যায় ঋতুপর্ণার। ওফফ এই ভাবে ওর দেহের অভ্যন্তরে আঙ্গুল সঞ্চালন করে কেউ ওকে সুখের সাগরে ভাসিয়ে দেয়নি। বুকের পাঁজর কাঁপিয়ে চেঁচিয়ে ওঠে ঋতুপর্ণা, “ওফফ সোনারে করে যা করে যা, আমার বুকের মধ্যে কিছু একটা ভীষণ হচ্ছে রে, আরর নাআহহহ… আর ধরে রাখতে পারছি না…” বহুদিনের অভুক্ত যোনিগুহা যে প্রানের ছেলের আঙ্গুলের সঞ্চালনে এইভাবে সুখের সীমানায় পৌঁছে যাবে সেটা এতদিন আশাতীত ছিল। “আহহহ সোনা আমাকে জোরে পিষে ধর, নাহহহ…” দাঁত মুখ খিঁচিয়ে যায় ঋতুপর্ণার। ওর মদালসা কমনীয় দেহ পল্লব ধনুকের মতন পেছনের দিকে বেঁকে যায়, আদির ঊরুসন্ধির দিকে পাছা উঁচু হয়ে যায়। এক হাতের মুঠোতে ছেলের চুল খামচে ধরে সুখের অতিসজ্যায়। আর থাকতে পারছে না ঋতুপর্ণার দেহ। দুই পুরুষ্টু জঙ্ঘা দুটো চেপে ধরে পরস্পরের সাথে। ইসস ছেলেটা যদি শুধু মাত্র আঙ্গুল দিয়েই ওর রাগ মোচন করতে সক্ষম হয় তাহলে না জানি যখন ওর প্রান পুরুষ নিজের বীরত্ব ফলিয়ে ওকে আস্টেপিস্টে ভোগ করবে তখন না জানি কোন সুখের স্বাদে মাতাল হয়ে যাবে।
আদির হাত আটকে যায় মায়ের জঙ্ঘা মাঝে, তাও নির্মম ভাবে আঙ্গুল সঞ্চালনের গতি হ্রাস করে না, দুর্নিবার গতিতে বুড়ো আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর ডলে দেয় আর আঙ্গুলের গোড়া পর্যন্ত শিক্ত পিচ্ছিল কোমল যোনি মন্দিরের ভেতরে ঢুকিয়ে চেপে ধরে থাকে। মায়ের রাগ মোচনের আসন্ন ক্ষন বুঝতে পেরে আদিও মায়ের ঘাড় কামড়ে ধরে। মদালসা কামুকী রমণী ওর কাঁধে মাথা হেলিয়ে দেয়। বুক চিতিয়ে দেয় ওর হাতের মধ্যে। মায়ের কানের লতিতে চুমু খেয়ে জিবের ডগা বুলিয়ে আদর করে দেয়। একি ভীষণ পাগল হয়ে উঠেছে ওর মা, এইভাবে ওর আঙ্গুলের জোরেই যে কোন নারী রাগ স্খলন ওরে দেবে সেটা ভাবেনি আদি। বুঝতে বিন্দু মাত্র দেরি হয়না যে ওর অভুক্ত মায়ের দেহ নিয়ে এইভাবে নির্মম যৌন যাতনা কেউ কোনোদিন দেয়নি। আদির বুক জুড়ে বিজয়ীর স্বাদের সুধা ভান্ড মাখামাখি হয়ে যায়। উষ্ণ থকথকে তরল মায়ের যোনি গহ্বর হতে বাঁধ ভাঙ্গা বন্যার মতন নির্গত হয়। মিষ্টি কামিনী মদালসা মায়ের রতি স্খলন দেখে কামসুখে মাতাল হয়ে ওঠে আদি। ভীষণ ভাবে কেঁপে ওঠে ওর মা। কাঠ হয়ে যায় সারা শরীর। মাকে সর্বশক্তি দিয়ে দেয়ালের সাথে চেপে ধরে। মায়ের নরম ঊরুসন্ধি চেপে ধরে ফুলের মতন হাল্কা দেহপল্লব মাটি থেকে তুলে ধরে।
তলপেট ভেতরে ঢুকে যায়, পায়ের পাতা টানটান হয়ে চরম কামোত্তেজনায়। দীর্ঘ একটা “আহহহ ” শিক্ত আওয়াজ ছিটকে গলা থেকে ঠিকরে বেড়িয়ে আসে। চোখ চেপে বন্ধ করে ছেলের দেহের ওপরে সারা ভার এলিয়ে দিয়ে নেতিয়ে পরে ঋতুপর্ণা।
আদি বুঝে যায় ওর মা কামসুখের গভীর সাগরে ডুবে গেছে, ওর হাত ভিজিয়ে এতদিনের জমানো দেহের মধু নিঃশেষ করে দিয়েছে। আদর করে মায়ের সারা বুকের ওপরে হাত বুলিয়ে দেয়, অন্য হাতের তালু ভীষণ ভাবে মায়ের পুরুষ্টু জঙ্ঘার মোহনায় চেপে ধরে আদর করে দেয়। আদর করে মায়ের কানেকানে জিজ্ঞেস করে, “কি মা কেমন লাগছে আমার আদর।”
ছেলের কণ্ঠ স্বর শুনে কান্না পেয়ে যায়, ভালোবাসার কান্না। ঋতুপর্ণা ভালবেসেই সুভাষকে বিয়ে করেছিল, স্বামীকে ভীষণ ভালবাসত ঋতুপর্ণা, কিন্তু সুভাষ’ত কোনোদিন ওর দেহের মধ্যে এই কামানলের সঞ্চার করতে সক্ষম হয়নি। শুধু মাত্র নিজের চাহিদাটাকেই বরাবর প্রাধান্য দিয়েছিল। ফুঁপিয়ে ওঠে ঋতুপর্ণার গলা, “তোর সুখে মাতাল হয়ে গেছি… রে সোনা…”
মায়ের রসেভরা উত্তপ্ত যোনির ভেতর থেকে আঙ্গুল দুটো ধিরে ধিরে টেনে বের করে নেয় আদি। দুই আঙ্গুল আঠালো যোনি নির্যাসে ভীষণ ভাবে শিক্ত। আঙ্গুল টেনে বের করতেই ঋতুপর্ণা, নাতিদীর্ঘ এক মিহি আহহহ করে উঠল, এতক্ষন ওর শরীরটা ভরে ছিল ছেলের আঙ্গুলে, আঙ্গুল দুটো বের করে নিতেই মনে হল কিছু একটা যেন খালি হয়ে গেছে। মায়ের কোমর বাম হাতে পেঁচিয়ে ধরে নিজের ঊরুসন্ধির ওপরে নিতম্ব টেনে ধরে। পিঠের ওপরে বুকের চাপ দিয়ে দেয়ালের সাথে পিষে ধরে মাকে। চোখ বন্ধ করে ঘাড় বেঁকিয়ে দুই হাতে ছেলের গলা জড়িয়ে কাঁধের খাঁজে মুখ লুকিয়ে নিল ঋতুপর্ণা। ইসস ভীষণ লজ্জা পাচ্ছে ছেলের দিকে তাকাতে। রাগ মোচনের আনন্দে ভেসে যায় ওর দেহ পল্লব, ওর দেহের মধ্যে যত শক্তি ছিল সব নিঃশেষ করে দিয়েছে আদির আঙ্গুলের আদরে।
আদি মায়ের কানেকানে বলে, “মা গো প্লিস চোখ খোল দেখ না কেমন ভাবে আমার আঙ্গুল দুটো ভিজে গেছে।” “নাহহ নাহহ” করে মাথা ঝাঁকিয়ে দিল ঋতুপর্ণা। আদি নিজের ঠোঁটের মধ্যে আঙ্গুল দুটো পুরে দিয়ে মায়ের রাগ রসের নোনতা মিষ্টি ঝাঁঝালো স্বাদে বুক ভরিয়ে নিয়ে কানেকানে বলল, “ইসস কি মিষ্টি গো তোমার ওই জায়গা। কি ভীষণ গরম ছিল, মনে হচ্ছিল যেন আমার আঙ্গুল কামড়ে খেয়ে নেবে…”
বহু প্রতীক্ষিত মাতৃযোনির মদির রসে নিজের আঙ্গুল সিঞ্চিত করে আজকে তার স্বাদ পেয়েছে। আগে শুধু মাত্র মায়ের প্যান্টি হাতে নিয়েই স্বপ্ন দেখত মায়ের যোনির নির্যাসের। আজকে তার প্রকৃত ঘ্রান, প্রকৃত স্বাদ আহরন করতে সক্ষম হয়েছে। এইবারে আদি ওইখানে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে মায়ের মন্দিরের লেহ্য পেয়র মিষ্টি মাদক স্বাদ আহরন করতে চায়।
মায়ের কোমর জড়িয়ে নিজের দিকে ঘুড়িয়ে দাঁড় করিয়ে দেয় আদি। ছেলের সামনে দাঁড়াতেই আর ছেলের দিকে তাকাতে পারে না। দুই হাতে গলা জড়িয়ে নিজেকে ওই প্রসস্থ বুকের মাঝে লুকিয়ে ফেলতে প্রানপন চেষ্টা করে। আদি মায়ের থুঁতনিতে আঙ্গুল রেখে মুখ নিজের দিকে তুলে ধরে। রসবতীর রসশিক্ত ঠোঁট জোড়ার ওপরে কামগভির মদির চুম্বন এঁকে দেয়।
মায়ের নরম ঠোঁট ছেড়ে দিয়ে ফিস ফিস করে জিজ্ঞেস করে, “এই সোনা, একবার চোখ খোল না প্লিস। মনে আছে ফটো শুটের দিনের কথা…”
লজ্জায় চোখ খুলতে পারে না ঋতুপর্ণা, পাছে ওর লজ্জা আদির চোখে ভীষণ ভাবে ধরা পরে যায়। নাহহহ, ইসসস কি অশ্লীল ভাবে সেদিন দুই ঊরু মেলে ধরে ছেলের কোলে বসে ছিল। ছেলের প্রকান্ড পুরুষাঙ্গের সাথে অশ্লীল ভাবে নিজের জানুসন্ধি ঘষে নিজেকে ভাসিয়ে দিয়েছিল। সেই দৃশ্য চোখের সামনে ভেসে উঠতেই শিহরিত হয়ে ওঠে ঋতুপর্ণা।
ছেলের প্রশ্নের উত্তরে আলতো মাথা দোলায় ঋতুপর্ণা, “হ্যাঁ সোনা…” বুক কেঁপে ওঠে এরপরে আর কি ধরনের কামঘন যৌন নির্যাতনে ওকে ভাসিয়ে দেবে। উদ্বেল কামসুখের সাগরে এক কামুকী ব্যাভিচারিনির মতন জঙ্ঘা মেলে দাঁড়িয়ে ছেলের দেহের সাথে দেহ মিলিয়ে যৌন সুখে ব্যাকুল হয়ে উঠেছে।
আদি মায়ের কানেকানে জিজ্ঞেস করে, “তুমি নিশ্চয় হাঁপিয়ে গেছ, একটু বসবে কি?”
অনেক দিনের জমানো দেহের বিষ প্রচুর পরিমানে ঝড়িয়ে নিঃশেষ হয়ে গেছে ওর দেহ, একটু এইবারে বসতে পারলে বড় ভালো হয়, এইভাবে আর দাঁড়িয়ে থাকতে পারছে না, ওর পা দুটো জবাব দিয়ে দিয়েছে। ছেলের আদরের আহবানে আলতো মাথা দুলিয়ে উত্তর দেয়, “হ্যাঁ রে সোনা একটু বসতে পারলে ভালো হয়, তোর এই আদরের চোটে শরীরের সব শক্তি ক্ষয়ে গেছে রে, আর দাঁড়াতে পারছি না সোনা…”
আদির প্রকান্ড উদ্ধত লিঙ্গ পুনরায় ঋতুপর্ণার পুরুষ্টু জঙ্ঘার মোহানায় মাথা গুঁজে দেয়। প্রকান্ড রাক্ষুসে পুরুষাঙ্গটা যেন নিজেস্ব এক স্বত্বা খুঁজে পেয়েছে, নিজেস্ব গতি ধারন করে নিয়েছে এই কাম সুখের সময়ে। ক্ষুদ্র লাল প্যান্টিটা অনেক আগেই মায়ের কোমল মধুর মসৃণ দৃষ্টি নন্দন রতি মন্দিরের দোরগোড়া হতে সরে গিয়েছিল। সেই সুন্দর করে সাজানো রতিসুখের গহ্বরের এখন দর্শন করতে সক্ষম হয়েনি আদির লিপ্সা মাখা চোখ, কিন্তু হাতে ছুঁয়ে যেটুকু অনুধাবন করতে পেরেছে তাতেই মানসপটে এঁকে নিতে সচেষ্ট হয়। উফফ কি ভীষণ সুন্দর দেখতে মায়ের যোনি মন্দির। ভাবতেই ওর বুকের রক্ত টগবগ করে ফুটে ওঠে জ্বলন্ত লাভার মতন।
কঠিন উদ্ধত পুরুষাঙ্গ সটান দন্ডবত হয়ে ঋতুপর্ণার কোমল তলপেট বরাবর পিষ্ট হয়ে সোজা নাভি পর্যন্ত চলে আসে। আদি কিছুক্ষন মায়ের ঈষৎ মেদযুক্ত তলপেটের ওপরে উত্তপ্ত পুরুষাঙ্গ চেপে ধরে। এক হাত মায়ের পিঠের ওপরে চেপে ধরে উষ্ণ পায়রার মতন কোমল নিটোল সুডৌল স্তন জোড়া নিজের ছাতির সাথে মিশিয়ে নেয়। ডান হাতে ঋতুপর্ণার নিটোল কোমল নিতম্ব জোড়ার ওপরে হাত বুলিয়ে আদর করে দেয়।
আদি মায়ের কানেকানে জিজ্ঞেস করে, “কোথায় বসবে বল না মা?”
তলেপেট বরাবর পুনরায় ছেলের প্রকান্ড উত্তপ্ত পুরুষাঙ্গের ছোঁয়া পেয়ে ওর সদ্যতৃপ্ত যোনি পুনরায় শিক্ত হয়ে ওঠে। ছেলের কঠিন বাহুপাশে তিরতির করে কেঁপে ওঠে ঋতুপর্ণার ঘর্মাক্ত নধর কমনীয় শরীর। ইসসস, কি সুখের সাগরেই না ওর ছেলে ওকে ভাসিয়ে দিয়েছে। চাপা কণ্ঠে কোকিয়ে ওঠে, “তুই যেখানে আমাকে বসাবি, আমি সেখানে বসব।”
ওফফফ, মায়ের শিক্ত পিচ্ছিল যোনি পাপড়ি কি ভীষণ সুখে পুনরায় ওর প্রকান্ড লিঙ্গের উত্তপ্ত চামড়ার ওপরে চুম্বন এঁকে দিচ্ছে। মায়ের বিগলিত যোনির ছোঁয়ায় আদির লিঙ্গ ভীষণ ভাবে ছটফট করে ওঠে চেপে থাকা জঙ্ঘার মাঝে। আদি, ঋতুপর্ণার নরম গালে গাল ঘষে জিজ্ঞেস করে, “ফটো শুটের দিনে কি করে বসেছিলে মনে আছে?”
ঋতুপর্ণার সেদিনের কথা বিন্দুমাত্র ভোলেনি। কি করে ভুলবে সেইদিন, ভ্রষ্টা নারীর মতন কামুক ছেলের কোলে আঁটো জিন্স পড়ে দুই পা ছড়িয়ে বসে থাকার দৃশ্য। ভারি সুগোল নিতম্ব উঁচিয়ে ছেলের ঊরুসন্ধির সাথে মিশিয়ে দিয়েছিল সেদিন। ইসস, আলতো মাথা দুলায় ঋতুপর্ণা, সব মনে আছে।
মায়ের কোমল দুই ভারি নিতম্বের নিচে হাত দিয়ে চেপে কোলের ওপরে তুলে ধরে আদি। ছেলের গলা শক্ত করে জড়িয়ে ধরে দুই পা দিয়ে ছেলের কোমর পেঁচিয়ে ধরে। মায়ের হাঁটুর নিচ দিয়ে হাত গলিয়ে মাটি থেকে সম্পূর্ণ উঠিয়ে দেয়। ছেলের বলিষ্ঠ দেহকান্ড লতার মতন জড়িয়ে নিজেকে মিশিয়ে দেয় উত্তপ্ত ছাতির সাথে। দুই নর নারী কেউই কাউকে বিন্দুমাত্র আলগা করতে চায় না, পাছে দেহের উত্তাপ কমে যায় সেই আশঙ্কায়। আদির উদ্ধত পুরুষাঙ্গের ডগা ঋতুপর্ণার উন্মুক্ত তৃপ্ত যোনি ফাটলের দোরগোড়া স্পর্শ করে থাকে। আদি মাকে কোলে করে নিয়ে বিছানার একপাশে এসে পা ঝুলিয়ে বসে পরে। সোজা হয়ে বসে মাকে কোলের ওপরে বসিয়ে দেয়। ঘর্মাক্ত পিঠ আর কোমল নিতম্বে হাত বুলিয়ে আদর করে দেয়। দুই নরনারীর ঘর্মাক্ত দেহে পরস্পরকে আলিঙ্গনপাশে কঠিন ভাবে বেঁধে বেশ কিছুক্ষণ পূর্ব রাগের পরম তৃপ্তির জোয়ারে ভেসে যায়। মা আর ছেলের বুকের মধ্যে কামঘন শ্বাসের বাতাস বয়ে যায়। আবিরে মাখামাখি দুই নর নারীর ঘর্মাক্ত দেহ ত্বকের সাথে ত্বক মিশে একাকার হয়ে যায়। আয়না একবার ঘাড় ঘুড়িয়ে নিজেদের জড়াজড়ির দৃশ্য দেখে আদি। সম্পূর্ণ উলঙ্গ রতি পটীয়সী প্রেয়সীকে কোলের ওপরে বসিয়ে রেখেছে। নিজের সর্বাঙ্গে একটা সুতো পর্যন্ত নেই, নিজের তামাটে দেহের সাথে মায়ের ফর্সা নধর দেহের রঙ দারুন উত্তেজক লাগে। মায়ের দেহে শুধু মাত্র সোনার গয়না আর না থাকার মতন এক চিলতে লাল ক্ষুদ্র প্যান্টি ছাড়া আর কিছুই নেই। ফর্সা দেহের ওপরে সোনার গয়নার চমকানি দেখে ভীষণ উত্তেজিত হয়ে ওঠে আদি।
ঋতুপর্ণার যোনির ওপরে প্যান্টিটা না থাকার মতন অবস্থা, রাগমোচনের রসে ভিজে চুপসে গেছে একেবারে। ছেলের উত্তপ্ত দেহের সাথে নিজেকে পিষ্ট করে এক অনাবিল সুখের জোয়ারে ভেসে যায় ওর আপ্লুত হৃদয়। দেহ মিলনের শীর্ষসুখে পৌঁছানর আগেই ওর দেহ ছেলের আদরে ক্ষত বিক্ষত হয়ে গেছে। মধ্যবয়স্কা তীব্র কামাকুল নারীর দেহ যে এইভাবে নিজের ছেলের কাছেই ভেসে যাবে সেটা কোনোদিন ভাবেনি, তবে যে বলিষ্ঠ পুরুষের স্বপ্ন ঋতুপর্ণা দেখেছিল সেই সব গুন নিজের ছেলের মধ্যে বর্তমান। চওড়া লোমশ ছাতি, বলিষ্ঠ বাহু জোড়া, কামোদ্দিপ্ত চোখ, তীব্র ভালোবাসার চুম্বন আর সব শেষে এক প্রকান্ড পুরুষাঙ্গের অধিকারি যা ওর দেহ নিংড়ে ওকে ছিঁড়ে কুটিকুটি করে দিতে প্রস্তুত।
আদির প্রকান্ড উদ্ধত পুরুষাঙ্গ দুই দেহের মাঝে পিষ্ট হয়ে দাঁড়িয়ে থাকার ফলে আদির অণ্ডকোষ ঋতুপর্ণার কোমল নিতম্বের মাঝে স্পর্শ করে। আদির ঊরুসন্ধির ঘন কালো কেশের জঙ্গল ঋতুপর্ণার যোনির চারপাশে লেগে থাকে। রাগমোচনের তৈলাক্ত রসে সেই ঘন কেশ যোনির সাথে লেপটে যায়। ছেলের উত্তপ্ত অণ্ডকোষের পরশে ঋতুপর্ণার সারা সর্বাঙ্গে পুনরায় কামনার রোমাঞ্চ জেগে ওঠে। আদির গলা জড়িয়ে ধিরে ধিরে আদির গালে চুমু খায় ঋতুপর্ণা। ওর ছেলে ওর নিতম্বের নিচে হাত দিয়ে ওর যোনি ফাটলের চেরায় আলতো করে আঙ্গুল বুলিয়ে দিতে শুরু করে দেয়। দুই পা দিয়ে ছেলের কোমর জড়িয়ে বসে থাকার ফলে ওর ঊরুসন্ধি ভীষণ ভাবে উন্মুক্ত হয়ে যায় আদির ঊরুসন্ধির ওপরে।
ধিরে ধিরে শ্বাসের গতি বাড়তে শুরু করে দেয় আদির। মায়ের শিক্ত যোনিচেরা বরাবর একটা আঙ্গুল বুলিয়ে আদর করতে করতে আদির পুরুষাঙ্গের কঠিনতা ভীষণ ভাবে বেড়ে ওঠে। সোজা হয়ে দাঁড়িয়ে থাকার ফলে পুরুষাঙ্গের গোড়ার দিকের মোটা শিরা সোজা ঋতুপর্ণার যোনি চেরা বরাবর পিষ্ট হয়ে যায়।
ভীষণ মোটা দীর্ঘ পুরুষাঙ্গ আর মোটা শিরার পরশ অনুভব করতেই ধির গতিতে কোমর আগুপিছু করতে শুরু করে দেয় ঋতুপর্ণা। “উম্ম সোনা উম্মম সোনা কি যে সুখে মরে যাচ্ছি, ওফফ ভীষণ ভালো লাগছে রে, ইসস আর ওইখানে ওইভাবে আঙ্গুল দিয়ে খেলা করিস না…” বলতে বলতে আদির বুকের ওপরে নখের আঁচর কেটে দেয় ঋতুপর্ণা।
কোঠর মুঠোর মধ্যে মায়ের কোমল স্তন জোড়া চটকাতে শুরু করে দেয়, একবার ডান স্তনাগ্র মুখের মধ্যে ঢুকিয়ে চুষে দেয় সেই সাথে অন্য স্তনাগ্র আঙ্গুল দিয়ে ডলে পিষে ধরে। জিবের ডগা দিয়ে স্তনাগ্রের চারপাশে বুলিয়ে ফুটিয়ে তোলে ভীষণ উত্তপ্ত স্তনাগ্র। ইসসস, কি নরম মায়ের বুক, কত শক্ত হয়ে উঠেছে মায়ের স্তনের বোঁটা দুটো। কোন এক ছোট বেলায় মায়ের দুধ চুষে খেয়েছিল এই মধুর ভান্ড থেকে, কিছুই মনে নেই তবে সেই দুধের স্বাদ পুনরায় খুঁজে ফেরে লিপ্সিত আদি।
নিটোল পীনোন্নত স্তনের ওপরে ছেলের তপ্ত শিক্ত মুখের ছোঁয়ায় ঋতুপর্ণার দেহ পেছনের দিকে বেঁকে গিয়ে ছেলের মুখের মধ্যে স্তন জোড়া চেপে ধরে। আদির মাথা খামচে ধরে দুই হাতে, বুক উঁচিয়ে দেয় আদির মুখের মধ্যে। অফফ নাহহহ, এই ভাবে কেউ ওর স্তন জোড়া পিষে দেয়নি এতদিন। শুধু মাত্র নিজের রাগ স্খলনের সময়ে নরম মুঠোর মধ্যে যত শক্ত করে পারে তত শক্ত করে ধরতে চেষ্টা করেছিল এতদিন। কঠিন হাতের স্পর্শ কোনোদিন পায়নি ঋতুপর্ণা, পেলেও কেউই এইভাবে শুধু মাত্র ওর স্তন নিয়ে খেলেনি। নিজের দেহের স্পর্শ কাতর অঙ্গ গুলো এক এক করে আবিস্কার করতে শুরু করেছে ঋতুপর্ণা। ছেলে ওর দেহ আবিস্কার করছে, ছেলে ওকে নিয়ে মেতে উঠেছে তীব্র ভালোবাসার খেলায়।
ছেলের মাথা বুকের ওপরে চেপে কম্পিত কণ্ঠে কামাতুরা রমণী হিস হিস করে ওঠে, “আহহহহ, সোনা হ্যাঁ একটু চুষে দে… আহহ কি যে ভালো লাগছে সোনা… ইসস বুক দুটো ভালো করে চোষ না… একটু টিপে ধর…”
একের পর এক স্তন নিয়ে খেলতে খেলতে আদির মুখ ভেসে যায়। মায়ের পীনোন্নত স্তন জোড়া টিপে পিষে কামড়ে লাল করে দিতে দিতে মিহি কণ্ঠে জিজ্ঞেস করে, “ওফফ তোমার এইদুটো ভীষণ নরম, ইসসস শুধু মাত্র চুষতেই কি ভীষণ ভালো লাগছে গো… ওফফফ মা গো আমার মিষ্টি সোনা…”
জঙ্ঘা মেলে বসে থাকার ফলে আদির প্রকান্ড উদ্ধত পুরুষাঙ্গ ওর যোনি বরাবর পিষ্ট হয়ে যায়। নিতম্ব আগুপিছু করে যোনি চেরা বরাবর ডলতে শুরু করে দেয়। রসশিক্ত যোনি পাপড়ি জোড়া খুলে যায় প্রকান্ড পুরুষাঙ্গের চাপে, পেষণ ঘর্ষণের ফলে পুরুষাঙ্গের ডগা সোজা ওর ফাটলের মাথার দিকের ভগাঙ্কুরে ডলা খায়। ওফফ কি ভীষণ ভালো লাগছে এই রাক্ষসটার কোলে এই ভাবে নির্লজ্জের মতন বসে থাকতে। নাআআহহহ, আদির পুরুষাঙ্গ শিক্ত হয়ে ওঠে যোনির মধুতে, কুলকুল করে রস বয়ে বেড়িয়ে আসে সুখের গহ্বর থেকে ভিজিয়ে দেয় আদির পুরুষাঙ্গ। জ্বালা করতে শুরু করে দেয় যোনি অভ্যন্তর, যোনির দেয়াল কোকিয়ে ওঠে প্রকান্ড পুরুষাঙ্গ কামড়ে ধরার জন্য।
মায়ের নিতম্বের দুলুনির তালেতালে আদিও কোমর দুলাতে শুরু করে দেয়। ওর পুরুষাঙ্গের নিচের দিকের মোটা শিরাটা অসভ্যের মতন মায়ের শিক্ত যোনি চেরায় বারেবারে গেঁথে যাচ্ছে, অনুধাবন করতে সক্ষম
হয় যে ওর পুরুষাঙ্গ মায়ের দেহের মধুর নির্যাসে ভিজে উঠেছে। আহহহ, ভীষণ সুখ, কি ভীষণ আনন্দের জোয়ারে ভেসে যাচ্ছে ওর দেহ।
আদির কোমর নাড়ানোর গতি বেড়ে উঠতেই ভীষণ ছটফট করে ওঠে ঋতুপর্ণা। ছেলের মাথা স্তনের পরে চেপে ধরে গোঙ্গিয়ে ওঠে কামাশিক্ত কণ্ঠ, “ওফফ আদিইই … ওফফ সোনাটা আজ আমাকে শেষ করে ফেলবে দেখছি… ইসস আদি রে আর থাকতে পারছি না রে সোনাআআআ…”
স্তনের ওপরে তপ্ত চুম্বনের ফলে চুকচুক ধ্বনি হয়, লালায় ভিজিয়ে দিয়েছে মায়ের দুই স্তন, টিপে পিষে চটকে দশ আঙ্গুলের দাগ বসিয়ে দিয়েছে মায়ের নিটোল ফর্সা মাখন রাঙ্গা দুই পীনোন্নত দুগ্ধ ভান্ডে। নাআহহহ, থাকতে পারছে না আদি, ইসস কি ভীষণ ভাবে মায়ের যৌনাঙ্গ গলে পড়ছে ওর পুরুষাঙ্গের ত্বকের ওপরে, ইসস, ঢুকতে ঢুকতেও ঠিক ভাবে ঢুকছে না। নর নারীর যৌনাঙ্গের ঘর্ষণে সারা দেহ জুড়ে ভীষণ তোলপাড় শুরু হয়ে যায়। ইচ্ছে করছে বসে বসেই মায়ের দেহের অভ্যন্তরে পুরুষাঙ্গটা নাভি অবধি ঢুকিয়ে মত্ত রতি খেলায় মেতে উঠতে। কিন্তু যতক্ষণ না মা ওকে নিজের মধ্যে চাইবে ততক্ষন কিছুতেই মায়ের সাথে চরম সঙ্গমে মেতে উঠবে না।
দুই হাতের মুঠোর মধ্যে ঋতুপর্ণার কোমল স্তন জোড়া দুইদিক থেকে পিষে ধরে অজস্র চুমু বর্ষণ করতে শুরু করে দেয় আদি। “মাহহহ মাহহহ কর কর, ইসস কি ভীষণ আরাম লাগছে মাআহহ গো… ওফফ আমার মিষ্টি সোনা…” গোঙ্গাতে শুরু করে দেয় কামোন্মাদ আদি। স্তন জোড়া গালের ওপরে কষে চেপে ধরে স্তনের মাঝে কামড় বসিয়ে দেয়।
ঋতুপর্ণার মাখন রাঙ্গা স্তন জোড়ার ত্বকের ওপরে আদির দাঁতের দাগ স্পষ্ট হয়ে ফুটে ওঠে। মাথা ঝাঁকিয়ে আদির মাথা নিজের ঘন রেশমি চুলের পর্দায় ঢেকে দেয়। কামোন্মাদ রতিরঞ্জিনী প্রীতিদায়িনী ঋতুপর্ণার দেহে পুনরায় রসে ভরে ওঠে। ছেলে ওর স্তন ছেড়ে দিয়ে দুই নিতম্ব খামচে ধরেছে, ইসস কি ভাবে নিতম্ব খামচে নিজের প্রকান্ড পুরুষাঙ্গের দীর্ঘ বরাবর ওর শিক্ত গহ্বরের পিচ্ছিল পাপড়ি দুটো ঘষে দিচ্ছে। “আহহহ সোনা আহহহ…” ছেলের দশ নখ ওর কোমল নিতম্বের নরম মাংস ভেদ করে ঢুকে যাচ্ছে, দুই দিকে টেনে ধরেছে নিতম্ব জোড়া। “উফফফ একি পাগল করে দিচ্ছিস রে সোনা…” মাথার পোকা কিলবিল করতে করতে প্রলাপ বকতে শুরু করে দেয়।
আদি মাকে জড়িয়ে ধিরে চিত হয়ে বিছানায় শুয়ে পরে। কামোন্মাদ ছেলের বুকের ওপরে কামাতুরা রমণী ঝরে পরা পাতার মতন লেপটে যায়। আদির লোমশ ছাতির ওপরে দুই হাত মেলে কাঁধের মধ্যে মাথা গুঁজে ছেলের খোঁচা দাড়ি ভর্তি গাল উষ্ণ চুম্বনে ভরিয়ে তোলে। “ইসস মা গো, এই নিষ্ঠুর আদরে মনে হয় আজকের রাত শেষ হওয়ার আগেই প্রান বেড়িয়ে যাবে।” ছেলের বাজু শক্ত করে দুই হাতের মধ্যে ধরে ফেলে ঋতুপর্ণা। ছেলের কানের লতি কামড়ে ধরে গোঙ্গিয়ে ওঠে, “ওরে ওই ভাবে প্লিস আর করিস না… আমি থাকতে পারছি না রে সোনা… একি সুখ একি পাগল… করে তুলেছিস রে…”
নিতম্ব থেকে হাত সরিয়ে মায়ের ঘর্মাক্ত পেলব মসৃণ পিঠের ওপরে আদির করে বুলিয়ে দেয়, “ওফফ মাগো আমিও যে আর থাকতে পারছি না, তোমার নরম শরীর, তোমার মিষ্টি চুমু তোমার সব কিছুই আমাকে ভীষণ পাগল করে তুলেছে…”
আদির বুকের ওপরে মাথা গুঁজে দেয় ঋতুপর্ণা, “হ্যাঁ সোনা রে, তুই যে এত ভালোবাসা দিচ্ছিস তাতে সত্যি পাগল হয়ে যাবো রে…আদি।”
আদির লোমশ বুকের ওপরে শিক্ত চুম্বন এঁকে দেয় ঋতুপর্ণার নরম উষ্ণ ঠোঁট। ওর স্তন জোড়া ছেলের খাঁজ কাটা পেটের ওপরে পিষে ধরে কিছুটা নিচের দিকে নেমে আসে। আদির বুকের একটা বোঁটা কামড়ে ধরে, অন্য লোমশ বুকের বোঁটা নখ দিয়ে আঁচড়ে দেয়। ঋতুপর্ণার এই ভীষণ কামার্ত খেলায় আদির দেহ বেঁকে যায়। কোমর উপরের দিকে উঠে যায়, কঠিন হয়ে যায় সর্বাঙ্গ। ঋতুপর্ণার চুম্বনে ওর বুকের লোম ভিজে যায়।
“আহহ আহহ ওফফ তোমার ঠোঁট কি গরম গো মা… তোমার চুমুতে পাগল হয়ে যাবো, ওফফ আমার মিষ্টি সোনা একি পাগল করছ ছেলেকে…” চাপা গোঙ্গানি কোনরকমে ঠিকরে বেড়িয়ে আসে আদির গলা থেকে।
ঋতুপর্ণা চুমু খেতে খেতে নিচের দিকে নামতে শুরু করে দেয়। ইসসস ছেলের বলিষ্ঠ দেহ কি ভীষণ উত্তপ্ত, ওর শিক্ত চুম্বনের ফলে কি ভীষণ কামোত্তেজিত হয়ে উঠছে ওর ছেলের দেহ কান্ড। ওফফ, ইসসস, করে ওঠে ঋতুপর্ণা, ছেলের প্রকান্ড উদ্ধত পুরুষাঙ্গ ওর পেট বরাবর পিষ্ট হয়ে যায়। আহহ, কি ভীষণ ভাবে ছটফট করছে ওর নরম পেটের নিচে, ইসস তলপেটটা কুঁকড়ে যায় ঋতুপর্ণার। ছেলেটা চোখ বুজে ওর ঘাড় চেপে ধরেছে নিজের বুকের ওপরে। ভীষণ ইচ্ছে করছে ছেলের প্রকান্ড যৌনাঙ্গ আবার মুঠো করে ধরতে। নখের আঁচর কেটে ছেলের লোমশ ছাতি শিক্ত উষ্ণ চুম্বনে ভরিয়ে ধিরে ধিরে মাথা নামিয়ে দেয় খাঁজ কাটা পেটের ওপরে। ঋতুপর্ণা আদির ছড়িয়ে থাকা জঙ্ঘার ওপরে বসে পরে। ওর কোমল যোনি গহ্বর চুইয়ে মধু নির্গত করে ওর পুরুষ্টু জঙ্ঘার ভেতরের দিকের মোলায়ম ত্বক ভিজিয়ে দেয়।
উষ্ণ চুম্বনের পরশে ভীষণ ভাবে কেঁপে ওঠে আদির সর্বাঙ্গ, আর থাকতে পারছে না আদি।
কোমর ঠেলে উদ্ধত পুরুষাঙ্গ মায়ের তলপেটের ওপরে পিষে দিতে দিতে কোকিয়ে ওঠে, “মা মা, একটু আমার ওইটা একটু ধর না, ইসসস একি করছ।”
ছেলেটা সত্যি ভীষণ কষ্ট পাচ্ছে, কি ভাবে খাবি খাচ্ছে, ইসসস একটু আদর না করলে সত্যি মারা পরবে ওর হৃদয়ের মানুষটা। “হ্যাঁ সোনা তোর ওইখানে কি ভীষণ কষ্ট হচ্ছে?” কোন মতে চুম্বনের এক ফাঁকে মাথা তুলে জিজ্ঞেস করে ছেলেকে।
আদি মায়ের মাথা আঁকড়ে ধরে কোকিয়ে ওঠে, “হ্যাঁ মা প্লিস একটু আদর করে দাও… দেখো না কি ভীষণ ছটফট করছে তোমার ছোঁয়া পাওয়ার জন্য।”
আদির ঊরুসন্ধির ওপরে আলতো নখের আঁচর কেটে উত্যক্ত করে তোলে প্রেমের পুরুষটাকে। “ওফফ সোনা হ্যাঁ সোনা, তোকে আদর করে দিচ্ছি” দুই হাতের দশ আঙ্গুলে পেঁচিয়ে ধরে ছেলের ভিমকায় পুরুষাঙ্গ। চাঁপার কলি কোমল লতার মতন আঙ্গুল পেঁচিয়েও সঠিক ভাবে আয়ত্তে আনতে সক্ষম হয় না ঋতুপর্ণা। ইসস কি ভীষণ গরম, ওর হাতের তালু এইবারে মনে হয় পুড়েই যাবে ছেলের পুরুষাঙ্গের পরশে। কোমল স্তনের মাঝে পুরুষাঙ্গ চেপে ধরে ছেলের লোমশ বুকের ওপরে রেশমি চুলের পর্দা দিয়ে ঢেকে ফেলে। ইসস বুকটা সত্যি পুড়ে গেল। নিটোল পীনোন্নত মাখনের মতন কোমল দুই স্তনের মাঝে আটকা পরে গিয়ে ছেলের প্রকান্ড পুরুষাঙ্গ ভীষণ জ্বলে উঠল।
পুরুষাঙ্গের চারপাশে মায়ের কোমল স্তনের পরশ অনুভব করতেই মায়ের ঘাড় খামচে ধরে আদি। একি পাগল, কি ভীষণ নরম মায়ের স্তন জোড়া। এইভাবে পিষে দিলে কিছুক্ষনের মধ্যেই চেতনা হারিয়ে লুটিয়ে পরবে আদি। “নাআ হহহ মাআহহহ ইসস” গোঙ্গিয়ে ওঠে কামার্ত আদি। মায়ের কোমল স্তনের মাঝে ওর পুরুষাঙ্গ চেপে ধরে বারংবার উচ্চ স্বরে কোকিয়ে ওঠে, “ওফফ একি পাগল করে দিলে গো মা। ওফফ মিষ্টি সোনা আমার… ইসস আমার দেহটা আগুনের মতন জ্বলছে, কিছু একটা কর।” মায়ের কাঁধ খামচে নিচের দিকে ঠেলে দেয় আদি, “আরো ভালো করে রাম দাও মা গো… তোমার পাগল ছেলেকে আরো বেশি পাগল করে দাও…”
কাঁধ ঠেলে নিচের দিকে করতে চাইছে ওর ছেলে, ইশারাটা সঠিক ভাবে অনুধাবন করতে সক্ষম হয় কামার্ত রমণীর আকুল হয়ে ওঠা বুক। “ইসস একি ভীষণ অসভ্যতামি… নাহহহ” মৃদু গুঞ্জন ওঠে ওর হৃদয়ের গহীন কোনায়। আদি আরো একবার মায়ের কাঁধ খামচে ধরে নিচের দিকে ঠেলে দেয়। এইবারে ঋতুপর্ণার আর বুঝতে অসুবিধে হয় না একমাত্র পুত্রের মনস্কামনা। ঋতুপর্ণার মদির আঁখি নিজের স্তনের দিকে একবার দেখে নেয়। চকচকে টকটকে লাল অগ্রভাগ অসভ্যের মতন ওর দুই কুসুম কোমল সুডৌল আকর্ষণীয় স্তনের মাঝে। স্তনের কোমল মোলায়ম ত্বক ছেলের উত্তপ্ত পুরুষাঙ্গের উত্তাপে জ্বলে পুড়ে ছারখার। নিজের কোমল স্তনের দিকে তাকিয়ে দেখল, ইসস কি ভাবে কামড়ে চুষে ডলে পিষে দাঁতের দাগ আঙ্গুলের দাগে ভরিয়ে দিয়েছে ওর পীনোন্নত স্তন জোড়া।
কামিনী রমণীর কামার্ত দেহ আর নিজের আয়ত্তে থাকে না। কেমন যেন অবশ হয়ে আসে ওর মাথা, সারা শরীর জুড়ে ভীষণ আলোড়নের সৃষ্টি হয়। রতিরঙ্গিণী লাজবতী রমণী সব লজ্জার বাঁধ ভেঙ্গে শেষ পর্যন্ত ছেলের কোল থেকে নেমে হাঁটু মুড়ে আদির দুই পায়ের মাঝে বসে পড়ে। ওর ফর্সা মাখন রাঙ্গানো রমণীয় জঙ্ঘায় ভীষণ কাঁপুনি দেখা দেয়। তিরতির করে কেঁপে ওঠে সর্বাঙ্গ। দুই হাতের মুঠোর মধ্যে পেঁচিয়ে ধরতে সচেষ্ট হয় ছেলের প্রকান্ড পুরুষাঙ্গ। আদি বিছানায় সোজা হয়ে বসে ওর রেশমি চুল গুলো আদর করে হাত বুলিয়ে দেয়। ওর চোখ বুজে আসে কামাবেগে। চোখ খুলে দেখতে ভয় পায় ওর প্রানের ছেলের প্রকান্ড পুরুষাঙ্গ। এক কড়া ভীষণ পুরুষালী ঝাঁঝালো ঘ্রাণে ঋতুপর্ণার মস্তিষ্কের সবকটা শিরা ছিঁড়ে ফেলে দেয়, দেহের প্রতিটি অঙ্গ সজাগ হয়ে ওঠে, মাথার গহীন কোণে ধাক্কা মারে তীব্র মাদকতা ময় ঘ্রান। ওফফ একি বিকট আকারের পুরুষাঙ্গ ওর মুখের সামনে। এতইটাই বিশাল যে দুই হাত মুঠো করে ধরার পরেও অগ্রভাগের বেশ কিছু অংশ অসভ্যের মতন মাথা বের করে দেয়।
চোখ বুজে আসে কামাবেগে, দুই হাতের মুঠোতে প্রকান্ড পুরুষাঙ্গ নাড়াতে নাড়াতে কামার্ত মিইয়ে আসা কণ্ঠে জিজ্ঞেস করে, “কেমন লাগছে বাবা, তুই আরাম পাচ্ছিস?”
মায়ের চুলের মধ্যে দশ আঙ্গুল মেলে চেপে ধরে আদি, “ওফফ মা গো, নাহহ নাহহ, আমার আরও বেশি আরাম চাই। ওফফ মিষ্টি সোনা, একবার প্লিস চোখ খুলে দেখো মা, ওইদিকে তাকিয়ে দেখ কেমন ভাবে তোমার ঠোঁটের দিকে হাঁ করে চেয়ে আছে। ইসস মা গো একটুও কি ছেলের কষ্ট বোঝ না? আমার ওই বিরাট শক্ত জিনিসটা তোমাকে আকুল ভাবে চাইছে, তোমাকে কেমন কাতর ভাবে ডাকছে, একটু আদর করে দাও না। তোমার নরম ঠোঁটের মিষ্টি পরশ চায়। ওফফ মা, আর অইটাকে নিজের থেকে দূরে সরিয়ে রেখো না সোনা।” কামার্ত রমণীর কর্ণ রন্ধ্রে ছেলের আর্ত আকুতি তরল অগ্নিবত প্রবেশ করে। “কেন ওকে ওইভাবে দূরে ঠেলে রেখেছ? ওর ইচ্ছেটা পুরন কর।” গাঢ় গম্ভির কণ্ঠে আদেশ দিল আদি।
গাঢ় গম্ভির আদেশের সুর কানের মধ্যে ভেসে আসতেই ঋতুপর্ণা চমকে ওঠে। এটা ওর সেই ছোট প্রানের ধন সোনা মানিক আদিত্যের কণ্ঠ স্বর নয়। এটা এক কামোন্মাদ সিংহের গর্জন। ছেলের আদেশে হারিয়ে যায় ঋতুপর্ণার দেহের সর্বশক্তি, মিইয়ে আসে ওর নধর কমনীয় দেহপল্লব। সর্বাঙ্গ বেয়ে এক ফুটন্ত রক্তের স্রোত বয়ে যায়, সর্বাঙ্গ প্রবল কামজ্বরে জর্জরিত হয়ে শিহরিত হয়ে ওঠে। আদির কোঠর প্রভুত্ত্বে মিইয়ে যায় ঋতুপর্ণা, এই দেহের অধিকার আজকে সত্যি হারিয়ে ফেলেছে ছেলের বাহুপাশে। মায়াবী ঢুলুঢুলু আঁখি মেলে তাকায় ছেলের যৌনাঙ্গের দিকে, ওর চোখের সামনে কঠিন ইস্পাতের ফলা। রাক্ষুসে পুরুষাঙ্গের গোড়ার দিকে ঘন কালো কুঞ্চিত লোমের জঙ্গল, কোনোদিন হয়ত কামায়নি। পুরুষাঙ্গের শীর্ষদেশে একফোঁটা চকচকে জ্বলন্ত হীরের বিন্দু। চাঁপার কলি আঙ্গুলের বেড় দিয়ে উপর নিচ নাড়াতে আরম্ভ করে দেয় ঋতুপর্ণা। রিনি রিনি ঝিনি ঝিনি করে বেজে ওঠে দুইহাতের সোনার চুরির গোছা। বুকের মধ্যে এক অজানা আশঙ্কা ভর করে আসে, এত বিশালাকার হতে পারে কারুর পুরুষাঙ্গ। বাপরে ওর হাতের মুঠোর মধ্যে কি ভীষণ ভাবে কাঁপছে, মনে হয় এখুনি যেন এই আগ্নেয়গিরিটা শশব্দে ফেটে পরবে। ইসস সত্যি ছেলেতার নিশ্চয় বড্ড কষ্ট হচ্ছে। মায়া হয় ঋতুপর্ণার, ছেলের দিকে মায়াবী আঁখি মেলে তাকিয়ে দেখে, কামোত্তেজনায় ছেলের বুকটা ভীষণ ভাবে কাঁপছে। আজ ওর নিস্তার নেই, ঠোঁট মেলে ধরে ঋতুপর্ণা, ফুঁ দেয় আদির পুরুষাঙ্গের অগ্রভাগে। ওর মায়াবী মাদক চোখের চাহনি দেখে ছেলের বুকের ওঠানামা ঘন হয়ে আসে।
কোনক্রমে কম্পিত কণ্ঠে আদিকে জিজ্ঞেস করে, “আহহ সোনা তুই কি চাস বল না, তুই যা চাস তোর মা তোকে ঠিক সেইভাবেই সুখ দেবে।” বুকের পাঁজর কোকিয়ে ওঠে, চাপা গোঙানির আওয়াজ ঠিকরে বেড়িয়ে আসে মদমত্তা লাস্যময়ী মর্তের কামিনী ঋতুপর্ণার গলা থেকে, “বল না সোনা, কি করলে তুই আরো সুখ পাবি। আমি যে আজকে তোকে সব সুখ দিয়েই ভরিয়ে দিতে তৎপর। আজ থেকে তোকে কোন কষ্ট পেতে হবে না বাবা, তোর সব রকম আদর আবদার তোর এই অভুক্ত মা অক্ষরে অক্ষরে পালন করবে।”
এক হাতে মায়ের নরম গাল আদর করে মাকে আদেশের সুরে বলে, “ওফফ আমার সোনা মা, একটু কি ছেলের কষ্ট বুঝতে নেই। একটু আমার ওইটাকে আদর করে দাও, তোমার মিষ্টি মধুর ঠোঁটের মধ্যে নিয়ে চুমু খাও, তোমার লালাশিক্ত জিব দিয়ে ভিজিয়ে দাও। একটু করে দাও মা, ভীষণ কষ্ট পাচ্ছে আমারটা।”
প্রমাদ গোনে ঋতু, না পারবে না এই প্রকান্ড অঙ্গটা মুখের মধ্যে নিতে। হাতের মধ্যে যে ভাবে ছটফট করছে তাতে ওর দ্বারা এই প্রকান্ড সাপটাকে কিছুতেই ওর মুখ গহবর আয়ত্তে আনতে সক্ষম হবে না। কি করে সামলাবে, কিন্তু কথা দিয়েছে ছেলেকে যে তার আদর আবদার সবকিছুই পুরন করবে। বুকের ধমনী
চেঁচিয়ে ওঠে, “না না এটা আমি মুখের মধ্যে কিছুতেই নিতে পারব না, গাল ফেটে যাবে, ইসসস কি বিশাল আর কত মোটা মুখের মধ্যে কিছুতেই ঢুকাতে পারব না।”
মায়ের দেরি দেখে অধৈর্য হয়ে ওঠে আদি, বুঝতে পারে মাতৃ দ্বিধার কারন। মায়ের বুকের আর্তনাদ যেন ওর কানের মধ্যে প্রবেশ করে। চাপা গর্জে ওঠে আদি, “এমন বল না মা, প্লিস আমাকে আদর করে দাও আরাম দাও।”
ওফফ, ছেলের মন কি সত্যি ওর মনের কথা পড়ে ফেলল নাকি? ঋতুপর্ণা অর্ধনিমীলিত মায়াবী আঁখি দিয়ে আদির নেশাগ্রস্ত রক্ত চক্ষুর দিকে তাকিয়ে দেখে। না ছেলে ওর দিকে কেমন একটা আগ্রাসী হয়েই তাকিয়ে রয়েছে। দুই হাতে লৌহকঠিন তপ্ত শলাকা চেপে ধরে নিজের শিক্ত কোমল ঠোঁটের কাছে নিয়ে আসে। পুরুষাঙ্গের শীর্ষভাগে ঠোঁট ছুঁইয়ে দিতেই শরীর কেঁপে ওঠে, ইসস কি ভীষণ গরম, ওর ঠোঁট পুড়ে গেল। নরম গোলাপি জিব বের করে শিশ্নের শীর্ষদেশ চেটে দেয়। একফোঁটা তরল হিরে ওর জিবে লাগে। ওফফ কি ভীষণ নেশা এই তরলে। এতদিন কেন খুঁজে পায়নি কারুর কাছে। ঠোঁট গোল করে চেপে ধরল ছেলের পুরুষাঙ্গের ডগায়।
ভীষণ ভাবে কেঁপে উঠল আদি, “আহহহহ মাআহহহ গো… ইসসস” আদির শরীর ছিল ছেঁড়া ধনুকের মতন বেঁকে গেল, কাটা ছাগলের মতন ছটফট করে উঠল ওর প্রানের ধন চোখের মণি একমাত্র পুত্র। দুই হাতে মায়ের মাথা শক্ত করে চেপে ধরে গোঙ্গিয়ে ওঠে বজ্র কাতর কণ্ঠে, “মুখটা একটু খোল।” সিংহের প্রভুত্বের গর্জন মনে হল ওর কণ্ঠ থেকে ঝরে পড়ল।
এই কোঠর কামুক প্রেমের পুরুষের দাসী হয়ে থাকা অনেক বেশি শ্রেয়। আকুল হয়ে ওঠে ঋতুপর্ণার কমনীয় রতি রঞ্জিনী দেহবল্লরি। “তোর দেহ আর তোর নয় ঋতুপর্ণা, আজ থেকে এই দেহের একমাত্র মালিক তোর প্রানের ধন, একমাত্র ছেলে আদিত্য” দেহের সবকটা শিরা যেন ওকে এইকথা জানিয়ে দিয়ে গেল।
ঋতুপর্ণার অবশ ঠোঁট সক্রিয় ভাবেই খুলে যায়, একটু একটু করে তৈলাক্ত চকচকে অগ্রভাগ ওর ঠোঁটের মধ্যে প্রবেশ করে। আদি মায়ের মাথা শক্ত করে চেপে ধরে কোমর একটু উঁচিয়ে দেয়। ঋতুপর্ণা কুসুম কোমল অধর, শিক্ত পিচ্ছিল জিব, মুখের অন্দর মহল আদির প্রকান্ড পুরুষাঙ্গের মোটা শিরা উপশিরা গুলো অনুভব করতে পারে। ওফফ করে ওঠে আদি, আচমকা এক ধাক্কায় সব বাঁধন ভেঙ্গে কোমর উঁচিয়ে মায়ের মুখের মধ্যে জোর করে ঢুকিয়ে দেয় পুরুষাঙ্গের অধিকাংশ অংস। গলা পর্যন্ত বিশাল পুরুষাঙ্গের ডগা ধাক্কা খেতেই চোখের মণি ফেটে বেড়িয়ে আসার যোগাড় হয় ঋতুপর্ণা। ইসস, ঘড়ে এসে হাত পা ধোয় নি, পরিস্কার হয়নি, তার আগেই দুই কামার্ত নর নারী ভালোবাসার প্রগাঢ় খেলায় মেতে উঠেছে। ঝাঁঝালো স্বাদ লাগে ওর জিবে। মাথা ঝিমঝিম করে ওঠে মত্ত ষাঁড়ের পুরুষাঙ্গের ছোঁয়ায়। মাথার ওপরে ছেলের কঠিন থাবা, কাম যন্ত্রণায় সর্বাঙ্গ দিয়ে ঘাম নির্গত হয়। “আআহহ আহহহ” করে ওঠে ঋতুপর্ণা। ইসস, এই দস্যি শয়তানটা সত্যি সত্যি মেরে ফেলল যে। চোখ ফেটে জল বেড়িয়ে আসে।
ভীষণ লাল হয়ে গেছে মায়ের মুখমণ্ডল, সেই রক্তিম মায়াবী সুন্দরীকে দেখে আদির দয়া হয়, “সরি মা, আমি ঠিক বুঝতে পারিনি, এই প্রথম বার ত প্লিস সোনা রাগ করে না। তুমি যেমন ভাবে ইচ্ছে তেমন করেই আদর করে দাও।” বলতে বলতে মায়ের মাথার চুলে বিলি কেটে আদর করে দেয়, গালে ঘাড়ে পিঠে আদর করে হাত বুলিয়ে শান্ত করে দেয়।
ছটফট করতে করতে আদির পুরুষাঙ্গ মুখ থেকে টেনে বের করে অস্ফুট কাতর কণ্ঠে বলে, “এইভাবে কি কেউ মুখের মধ্যে ঢুকাতে আছে নাকি? তোর ওইটা এত বড়। আমার নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে রে। এইবারে একটু আস্তে ঢুকাস।”
বাধ্য ছেলের মতন মায়ের আদেশে মাথা দোলায় আদি। পুনরায় মুখ নিয়ে আসে ছেলের প্রকান্ড পুরুষাঙ্গের ওপরে, এক হাতের ছোট নরম মুঠোর মধ্যে বিশালাকার পুরুষাঙ্গটা উঁচু করে ধরে কালো জঙ্গলে ভর্তি অণ্ডকোষ থেকে ডগা পর্যন্ত ভিজে জিব দিয়ে বারকতক চেটে দেয়। অগ্রভাগের চামড়া গুটিয়ে বিশাল লাল মাথাটা ভীষণ ভাবে বের হয়ে ওর দিকে রিরংসা মাখা চাহনি নিয়ে চেয়ে থাকে। লালায় ভিজিয়ে লৌহকঠিন ভীষণ উত্তপ্ত পুরুষাঙ্গ পিচ্ছিল করে তোলে। পুনরায় ঠোঁট মেলে আদির পুরুষাঙ্গ মুখের মধ্যে প্রবেশ করায়। অফফ নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে, তাও এই পুরুষাঙ্গ ওর চাই। আদি ওর সাথে কি করতে চায়, ওর প্রানের ধন সোনা মানিকের হাতে আজকে মরতে রাজী। “উম্মম… মহহহ উম্মম” একটু একটু করে প্রবেশ করানোর সময়ে চাপা গোঙ্গানি গলা থেকে কোনরকমে বেড়িয়ে আসে। একটু থামে ঋতুপর্ণা, একসাথে এত বড় অঙ্গটা মুখের মধ্যে ঢুকাতে কষ্ট হয়।
মায়ের মাথার ওপরে চাপ দেওয়া কমিয়ে দেয় আদি, মাকে একটু নিঃশ্বাস নেওয়ার সুযোগ দেয়। ইসস, কি রকম রক্ত লাল হয়ে গেছে মায়ের কোমল ফর্সা গাল, কানের লতি, ঘাড় গর্দান দিয়ে কেমন দরদর করে ঘাম নির্গত হচ্ছে। ঋতুপর্ণা বুক ভরে শ্বাস নেয়, এখন অনেকটা ওর মুখের বাইরে, কিন্তু তাতেই অগ্রভাগ ওর গলার কাছে ধাক্কা মেরে গেছে। ওফফ ছেলেটা আজকে ওকে মেরে ফেলবে, এত সুখ এর আগে কোনোদিন পায়নি। মেরে ফেলুক ওর প্রানের ধন, ওর প্রানের রত্ন মানিক সোনা। এই চায় ওর দেহ। পুরুষাঙ্গের নোনতা ঝাঁঝালো স্বাদে ওর মুখ গহ্বর ভরে ওঠে। ডান হাতের মুঠোর মধ্যে পুরুষাঙ্গের নিচের দিক চেপে ধর বাম হাত ছেলের কঠিন জঙ্ঘার ওপরে মেলে ধরে ভর দেয়। কামুকী তৃষ্ণার্ত চাতকীর মতন ছেলের দেহের নির্যাস চুষে নেয় ঋতুপর্ণা। আদি ধিরে ধিরে কোমর উঁচিয়ে ঋতুপর্ণার মুখের মধ্যে ধির লয়ে মন্থন শুরু করে দেয়। ঋতুপর্ণার চোখ ঠিকরে বেড়িয়ে আসার যোগাড়।
আদির দিকে তাকিয়ে দেখল ঋতুপর্ণা, ওর ছেলের নেশাগ্রস্থ দৃষ্টি সোজা ওর মুখ মন্ডলের ওপরে নিবদ্ধ। সারা চেহারায় এক অদ্ভুত সুখের আবেশ, দেহকান্ড মাঝে মাঝেই থরথর করে কাঁপছে। আদির এক হাতের আঙ্গুল ওর চুলের মধ্যে খেলে বেড়ায়। ঋতুপর্ণার আবেগ মিশ্রিত বদ্ধ কণ্ঠ হতে ক্রমাগত চাপা গোঙ্গানি ঠিকরে বেড়িয়ে আসে, উম্মম উম্মম আহহ আহহহ, এতদিনের জমে থাকা ক্ষোভ, দুঃখ, পরাজয়, গ্লানি নিরাশা সব যেন ওর ছেলে ওর বুকের ভেতর থেকে খুঁড়ে খুঁড়ে বের করে দিতে উদ্যত। মায়ের মাথার এলো চুলের পর্দা একপাশে সরিয়ে দেয় আদি। ঋতুপর্ণাও বুক ভরে নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত প্রান পুরুষের কাছে।
আদির শক্ত আঙ্গুল ওর মাথার ওপরে চেপে বসে যায়। মায়ের রেশমি চুলের গোছা শক্ত করে ধরে ফেলে কঠিন মুঠোর মধ্যে। মায়ের ওপরে ভীষণ প্রভুত্ব করার এক দুর্নিবার প্রয়াস জাগ্রত হয় ওর বুকের মধ্যে। মায়ের মুখ গহ্বর আরও বেশি হাঁ হয়ে যায় ওর কঠিন চাপের ফলে। কোমর নিচের থেকে নাড়িয়ে ধির গতিতে মায়ের মুখের মধ্যে লিঙ্গ সঞ্চালনে মেতে ওঠে কামার্ত ক্ষুধার্ত বাঘ। অসভ্যের মতন লিঙ্গটাকে মায়ের মুখের মধ্যে অবাধে সঞ্চালনে মগ্ন হয়। সুন্দরী প্রেয়সী রতি পটীয়সী মায়ের মুখ মন্ডল রক্তে লাল হয়ে উঠেছে, দুই কানের সোনার ঝুমক দুল মাথা নাড়ানোর তালে তালে দুলে উঠছে, গলার লম্বা হার খানা নিটোল কোমল স্তনের মাঝে দুলছে, দুই স্তন জোড়া ভীষণ ভাবে কামত্তেজিত হয়ে উত্তাল ঢেউয়ের মতন বুকের ওপরে দুলছে। মায়ের এই রূপ দেখে আদি আরও বেশি কামোন্মাদ হয়ে ওঠে।
মায়ের রক্তিম মুখের দিকে নেশামত্ত চাহনি নিয়ে তাকিয়ে চাপা গলায় কোকিয়ে ওঠে আদি, “প্লিস মা গো মুখটা আরও খোল, গলা পর্যন্ত নাও আমার এই রাক্ষসটাকে। অফফ ডারলিং সোনা, কি ভীষণ সুখ দিচ্ছ তুমি। আহহ আহহ…”
মাথার ওপরে হাত শক্ত করে চেপে ধরে যতটা পারে ততটা পুরুষাঙ্গ মায়ের মুখের মধ্যে প্রবেশ করাতে চেষ্টা করে। ঋতুপর্ণার নাকের পাটা ফুলে ওঠে, নিঃশ্বাস বন্ধ হয়ে আসার যোগাড় হয়। মায়ের মুখ গহ্বরের প্রতিটি কোনা ভরিয়ে তুলতে তৎপর হয়ে ওঠে আদি।
পুরুষাঙ্গের পেছনের দিকের মোটা শিরাটা ভীষণ ভাবে জিবের ওপরে অনুভব করে ঋতুপর্ণা, ওর মুখের ভেতরটা কানায় কানায় ভরে যায়, গলার শেষ প্রান্তে বারেবারে আদির শিশ্নের শীর্ষভাগ অসম্ভব জোরে ধাক্কা মারতে শুরু করে দেয়। গালের ভেতরটা মনে হয় ছড়ে যায় বিশালাকার পুরুষাঙ্গের ঘর্ষণে। ঘষে যাক ক্ষতি নেই, এই সুখের থেকে যেন ছেলে ওকে বঞ্চিত না ওরে দেয়। আপ্রান চেষ্টা করে আদিকে সুখের জোয়ারে ভাসিয়ে নিয়ে যেতে। ওর মুখের মধ্যেও যে কামসুখের এত ইন্দ্রিয় ছিল সেটা আগে অনুধাবন করেনি। দেহের প্রতিটি ইন্দ্রিয় কামসচেতন হয়ে ওঠে। আদির পুরুষাঙ্গ বেয়ে ওর মুখের লালা গড়িয়ে পড়ে আদির ঊরুসন্ধি ভিজিয়ে দেয়। চ্যাপ চ্যাপে হয়ে যৌন কেশের ঘন জঙ্গল। নাকের মধ্যে বারংবার ভেসে আসে তীব্র ঝাঁঝালো ঘ্রান। ঋতুপর্ণার সর্বাঙ্গ অবশ হয়ে আসে সেই ঘ্রাণে আর আদির প্রভুত্বে। কোমর নাচিয়ে একটু একটু করে পুরুষাঙ্গ ওর মুখের মধ্যে থেকে টেনে বের করে নিয়ে এসে কিছুক্ষণ ধরে রাখার পড়ে আবার এক ধাক্কা মেরে পুরুষাঙ্গ ওর মুখের মধ্যে ঠেসে দেয়। ওফফফ একি ভীষণ কামজ্বালা, নাহহহ নাআহহহ আহহহ সুখেই মরে যাবে ঋতুপর্ণা। ওর গলার কাছে ছেলের দুলতে থাকা বিশাল কালো অণ্ডকোষ বারেবারে ধাক্কা মারে। থুঁতনিতে লাগে ঘন কালো কেশের জঙ্গল। তর্জনী আর বুড়ো আঙ্গুল দিয়ে পুরুষাঙ্গের গোড়ার দিকটা পেঁচিয়ে ধরে মুখ মন্থন করে ঋতুপর্ণা। অন্য হাতের মধ্যে আদির অণ্ডকোষ আঙ্গুল বুলিয়ে আদর করে দেয়।
ভীষণ কামসুখে জর্জরিত আদির দেহকান্ড ভীষণ কাম যন্ত্রণায় বেঁকে যায়। চাপা গোঙ্গানি বেড়িয়ে আসে, “আহহ আহহহ মা গো কি যে সুখ দিচ্ছ তুমি বলে বুঝাতে পারব না। ওফফ মা, তোমার মুখের ভেতরটা কি ভীষণ গরম, ইসসস সুখেই মরে গেলাম… ইসসস মা গো আমার মিষ্টি কাকা তুয়াটা আমাকে সুখেই মেরে ফেলবে…” বলতে বলতে আদির লিঙ্গ সঞ্চালনের গতি বর্ধিত হয়। বেপরোয়া হয়ে গেছে আদি। দুই পা মেলে মায়ের মুখের দিকে ঊরুসন্ধি ঠেলে দেয় সুবিধের জন্য। মায়ের দেহ দুই পা দিয়ে জড়িয়ে নিজের ঊরুসন্ধির কাছে টেনে নিয়ে আসে।
বেপরোয়া ছেলের প্রবল সঞ্চালন গতির ফলে ঋতুপর্ণার চোখে সুখের অশ্রু বেড়িয়ে আসে। ঋতুপর্ণার পুরো দেহটা ভীষণ ভাবে দুলতে শুরু করে দেয় ছেলের পুরুষাঙ্গের ভীম গতির ফলে। ভীষণ ভাবে ওর স্তন জোড়া দুলতে শুরু করে দেয়। পিচ্ছিল মুখের মধ্যে গাড় বাদামি কঠিন পুরুষাঙ্গের অবাধ যাতায়াতে ঘর ময় শুধু মাত্র মা আর ছেলের তীব্র কামসুখের গোঙ্গানির আওয়াজে ভরে ওঠে। ছেলেটা যে ওকে পাগল করে তুলেছে আর নিজেও পাগল হয়ে গেছে সেটা বুঝতে আর বাকি রইল না। কি ভাবে অসভ্যের মতন নিজের কামুকী মায়ের মুখের মধ্যে লিঙ্গ সঞ্চালনে মাতোয়ারা হয়ে উঠেছে আদি।
আদির আধাবোজা চোখে আগুনে চাহনি, ঠোঁট জোড়া বিড়বিড় করে ওঠে, “হ্যাঁ মা করে যাও করে যাও, ভালো করে চুষে দাও মা গো… আমাকে সুখে ভরিয়ে দাও। পুরোটা মুখের মধ্যে ঢুকিয়ে নাও।”
সেই কড়া আদেশের সুর ছেলের গলায় শুনে ঋতুপর্ণা তৎপর হয়ে ওঠে ছেলের পৌরুষ গিলে নেওয়ার জন্য। ওর মুখ ফুলে ফুলে ওঠে, স্তন জোড়া ভীষণ ভাবে দুলে দুলে ওঠে। ওর মুখের মধ্যে বারংবার কেঁপে ওঠে ছেলের প্রকান্ড উদ্দাম পুরুষাঙ্গ। ছেলের কামোত্তেজনা ফেটে পড়ার যোগাড়। চাপা গোঙ্গানি দিয়ে বের করে নিয়ে আসতে চেষ্টা করে ঋতুপর্ণা, নাহহহহ মুখের মধ্যে একদম নয়। ইসসস।
কাটা ছাগলের মতন ছটফটিয়ে ওঠে আদির দেহ, ওর দেহের সবকটা শিরা উপশিরা প্রচন্ড ভাবে ফুলে ফেঁপে ওঠে, এইভাবে মায়ের মুখের মধ্যে জঘন্য কর্ম করতে একদম প্রস্তুত নয় আদি।
ছটফট করে ওঠে আদি, “প্লিস মা গো আর থাকতে পারছি না… ইসস বের করে নাও, কিছু একটা হচ্ছে… ওফফফ মা আর নাহহহহহ আর নাহহহহ পারছি না… মা একি সুখ দিচ্ছ তুমি…”
ঋতুপর্ণা এর আগে কখন এইভাবে কারুর পুরুষাঙ্গ চুষে দেয়নি, বহু বছর আগে ওদের বিবাহের শুরু দিকে কয়েক বার সুভাষের পুরুষাঙ্গ চুষে দিয়েছিল কিন্তু সেই স্মৃতিতে অনেক আগেই ধুলো জমে গেছে। আজকের এই ভীষণ প্রেমের খেলায় ঋতুপর্ণা নিজের দেহকে পুনরায় আবিস্কার করতে সক্ষম। মুখের মধ্যে চেপে ধরে ছেলের পুরুষাঙ্গ, সেই অবস্থায় অণ্ডকোষ শক্ত মুঠোর মধ্যে চেপে ধরে। লিঙ্গের দপদপানি হ্রাস করার জন্য, গোড়ার দিকে আঙ্গুল দিয়ে চেপে ধরে। ফুটন্ত লাভা আগ্নেয়গিরির মাথা থেকে ফিরে যায় নিজের স্থানে। আদি চোখ বুজে নির্জীবের মতন বিছানায় শুয়ে পড়ে। ওর দেহের সবকটা রোমকূপ হতে গলগল করে কামঘাম ঝরে বেড়িয়ে আসে। মুখ দিয়ে এক অব্যাক্ত ভালোলাগার যন্ত্রণা ঠিকরে বেড়িয়ে আসে ছেলেটার। পুরুষাঙ্গ একটু খানি শিথিল হয়ে আসে ঋতুপর্ণার শিক্ত উষ্ণ মুখ গহ্বরের অন্দরে। কিছু পড়ে মুখের মধ্যে থেকে পুরুষাঙ্গ বের করে নিয়ে আসে ঋতুপর্ণা। বজ্র কঠিন রাক্ষুসে পুরুষাঙ্গ ঋতুপর্ণার ঘন আঠালো লালায় মাখামাখি। ওর লালায় আদির ঊরুসন্ধির ঘন জঙ্গল ভিজে গেছে। মুখ থেকে পুরুষাঙ্গ বের করে হাঁপিয়ে ওঠে ঋতুপর্ণা, এতক্ষন ধরে ছেলেকে এইভাবে সুখের সাগরে ভাসিয়ে দেওয়ার পড়ে ওর দেহে আর কোন শক্তি বেঁচে থাকেনা। কোন রকমে পুরুষাঙ্গটাকে দুই হাতে আঁকড়ে ধরে ছেলের কম্পিত লোমশ জঙ্ঘার ওপরে মাথা রেখে বিশ্রাম নেয়।
বিছানার ওপরে উঠে বসে মায়ের কাঁধ ধরে নিজের ওপরে তুলে দেয় আদি। ঋতুপর্ণার অবশ পলকা দেহ অনায়াসে নিজের বুকের ওপরে টেনে তুলে নেয়। ঘর্মাক্ত ছেলের দেহের সাথে ঘর্মাক্ত মায়ের দেহের ত্বক লেপ্টে যায়। মা ও ছেলে, দুইজনের বুকের মধ্যে উত্তাল ঢেউ, দুইজনেই ভীষণ ভাবে হাঁপিয়ে উঠেছে। ছেলের বুকের ওপরে চোখ বুজে শুয়ে থাকে ঋতুপর্ণা। ওর হৃদয়ের গহীন কোনায় প্রবল কামজ্বালা, ইসসস এখুনি ভীষণ এক রাক্ষুসে পুরুষাঙ্গ চুষে দিল, এইটা যদি কোনোমতে ওর দেহের ভেতরে প্রবেশ করে তাহলে ওকে চিড়ে দ্বিখণ্ডিত করে দেবে। মায়ের নধর মোহিনী দেহবল্লরি বলিষ্ঠ বাহুপাশে বেঁধে ফেলে আদি। চোখ বুজে নির্জীবের মতন দুই নর নারী পরস্পরের আলিঙ্গনপাশে বদ্ধ হয়ে তীব্র কামক্রীড়ার কামসুখের মধু সর্বাঙ্গে মাখিয়ে নিতে তৎপর হয়ে ওঠে।
ছেলের প্রসস্থ লোমশ উত্তপ্ত বুকের ওপরে মুখ গুঁজে নির্জীবের মতন পড়ে থেকে চোখের সামনে ভেসে ওঠে অতীতের ছবি। কই সুভাষ ত কোনোদিন এইভাবে ওর দেহ নিয়ে পড়েনি, বরঞ্চ ওর দেহটাকে বেচে দিতে প্রস্তুত হয়েছিল, চেয়েছিল স্ত্রীকে ক্ষুদ্র পোশাকে অন্য লোকের সামনে প্রস্তুত করে নিজের কাজ হাসিল করতে। সত্যি কি ওকে ভালবাসত, যদি সত্যি ভালবাসত তাহলে সেই সন্মান টুকু কেন পায়নি সুভাষের কাছে। আর প্রদীপ, না প্রদীপ কে কি করে দোষ দেবে ঋতুপর্ণা। গাড়ি কেনার সময়ে দেড় লাখ টাকা দিয়ে সাহায্য করেছিল, তার পরিবর্তে ঋতুপর্ণা শুধু মাত্র একটু ছোঁয়া একটু ভালোবাসা চেয়েছিল। একমাত্র এই ছেলেটার মুখ চেয়েই এতদিন নিজের দেহের ক্ষুধা মেটায়নি, তবে শেষ পর্যন্ত এক সময়ে প্রতারক প্রদীপের কাছে ধরা দিতে হয়েছিল। মুখোশের আড়ালে লুকিয়ে থাকা মানুষটাকে হয়ত ওর প্রান পুরুষ চিনে ফেলেছিল তাই হিংসে করত।
“ইসসস, তখন কেন এইভাবে আমাকে ছিনিয়ে নিয়ে এলি না রে।” এক চিলতে হাসি ছলকে ওঠে ঋতুপর্ণার অবশ হয়ে আসা ঠোঁটের কোনায়। “তখন যদি আমি বুঝতে পারতাম তুই কেন আমাকে প্রদীপের কাছে যেতে দিতে চাস না তাহলে সব কিছু মিটে যেত। কেন রে শয়তান মুখ বন্ধ করে ছিলি?” না এই কথা গুলো মুখে আনেনি ঋতুপর্ণা, প্রচন্ড লজ্জা করছিল ওই কথা গুলো মুখে আনতে।
আদি মাকে দুই হাতে জড়িয়ে ধরে কাত হয়ে বিছানায় গড়িয়ে গেল। আদির ডান বাজুর ওপরে ঋতুপর্ণা মাথা দিয়ে বুকের মধ্যে মুখ গুঁজে শুয়ে পড়ল। আদি বাম হাতে মায়ের নিটোল কোমল নিতম্ব টেনে ধরে পুরুষ্টু মসৃণ জঙ্ঘা মাঝে একটা পা ঢুকিয়ে দিয়ে আস্টেপিস্টে জড়িয়ে ধরল মায়ের কমনীয় নধর দেহপল্লব। ঋতুপর্ণা কোমল শিক্ত হৃদয় জুড়ে নিরাপত্তা, প্রেম ভালোবাসার শিক্ত আগুনের লেলিহান শিখা জ্বলে ওঠে। ওর উষ্ণ শ্বাসের ঢেউয়ে ছেলের লোমশ ছাতি পুনরায় তপ্ত হয়ে যায়। উফফ একি নরম আর গরম মায়ের নিটোল কোমল পাছা জোড়া, চটকে মাখতে শুরু করে দেয় আদির কঠিন আঙ্গুল। চটকে চটকে মেখে উত্তপ্ত করে তোলে মায়ের নধর নিতম্বের ত্বক। ইসস কি লজ্জাবতী লতার মতন ওর বিশাল দেহকান্ড আঁকড়ে পড়ে রয়েছে। মায়ের রেশমি চুলের গন্ধে আর কামুকী দেহের মাদক সুবাসে মাতাল হয়ে ওঠে আদি। ওর পুরুষাঙ্গের শিথিলতা বিন্দুমাত্রের জন্য কমেনা। মায়ের বাম হাত ওর বুকের ওপরে মেলে ধরা, কোমল চাঁপার কলি আঙ্গুলের পরশে ওর বুকের মাঝে হিল্লোল জেগে ওঠে।
ধিরে ধিরে দুই পিষ্ট দেহের মাঝে হাত নিয়ে যায় ঋতুপর্ণা। এতক্ষন যে পুংদন্ডটা মুখ গহ্বরে প্রবেশ করিয়ে মৈথুনে রত ছিল সেটা ছুঁয়ে দেখার তীব্র আকঙ্খা জেগে ওঠে ওর বুকের অভ্যন্তরে। আদির বৃহদাকার উদ্ধত পুরুষাঙ্গ ওর তলপেট বরাবর পিষ্ট হয়ে থাকার ফলে ওর নাভির কাছে শিশ্নের অগ্রভাগের উত্তপ্ত পরশ অনুভব করে। ডান হাত দিয়ে আদর করে দেয় ছেলের খাঁজ কাটা তলপেট, ধির ধিরে ওর কোমল আঙ্গুল গুলো অগ্রসর হয় বলশালী পুরুষাঙ্গের দিকে। ইসস কি ভীষণ লজ্জা, আবার একবার ছুঁয়ে দেখতে ইচ্ছে করছে, একটু চটকাতে ইচ্ছে করছে ওই উত্তপ্ত লাভা ভর্তি অণ্ডকোষ। কি ভাবের অসভ্যের মতন ছেলেটা ওর পুরুষ্টু জঙ্ঘার মাঝে হাঁটু গুঁজে ওর শিক্ত যোনি মন্দিরের দোরগোড়ায় ঘষে দিতে শুরু করে দিয়েছে। মোটা হাঁটুর ঘর্ষণে কেঁপে ওঠে ঋতুপর্ণা, হাত দিয়ে আদির পেট খামচে ধরে।
আদি কোকিয়ে ওঠে নখের আঁচরে, “আহহহ… মা গো কি করছ?”
মিউমিউ করে উত্তর দেয় ঋতুপর্ণা, “উফফ… ওই ভাবে কেন ঘষছিস সোনা, একটু আস্তে আস্তে ঘষ না বাবাআহহহ।”
আদি মুচকি হেসে হিস হিস করে বলে, “ওফফ মা গো, আমার মিষ্টি সোনা কাকাতুয়া, আজকে আর আমাকে বাধা দিও না সোনা। ভীষণ আরাম লাগছে গো মাআহহ… একদম নিজের করে নাও আমাকে।”
লজ্জায় কিছুতেই চোখ খুলতে পারে না ঋতুপর্ণা, সঙ্গে সঙ্গে হাত সরিয়ে নেয় আদির তলপেটের ওপরে থেকে। ছেলের তপ্ত ছাতির ওপরে প্রেমের কামড় দিয়ে বলে, “যাঃ আর কথাই বলব না তোর সাথে।”
আদি মায়ের কপালে চুমু খেয়ে বলে, “কেন ডারলিং এখন লজ্জা পাচ্ছও নাকি?”
“আহহহ” মাথা দোলায় ঋতুপর্ণা, “প্লিস সোনা ওইভাবে তাকাস না, ভেতরটা কেমন কেমন মনে হচ্ছে।”
আদি আলতো চাঁটি মারে মায়ের নিটোল কোমল নিতম্বের ওপরে, থলথলে নিতম্বের কোমল গোলকে ঢেউ খেলে যায়। “আহহ ইসসস” করে ওঠে ঋতুপর্ণা। ইস চোর খেয়ে কোমল নিতম্ব জ্বলে গেল। মাকে ওইভাবে কামকাতর হতে দেখে আদি থুঁতনিতে চুমু খেয়ে বলে, “ইসস লজ্জাবতীর লজ্জা দেখ, পারি না সোনা। ইসস তোমাকে না ভীষণ দেখতে ইচ্ছে করছে।”
মায়াবী কাজল কালো মৃগ নয়ন মেলে ছেলের দিকে তাকিয়ে জিজ্জেস করে, “আর কি দেখার বাকি আছে রে শয়তান?”
আদি মুচকি হেসে বলে, “এই তোমার ভরা রূপ, ইসসস এখন সারা গায়ে গয়না পড়ে আছো, এই রূপ।”
দেহের মাঝখান থেকে হাত বের করে নিয়ে এসে ছেলের গালে আলতো চাপড় মেরে বলে, “উম্মম সোনা এই পোড়া রূপ এই জ্বালা সব তোর জন্য রে আমার আদরের মানিক, আমার সব কিছু শুধু মাত্র তোর।” গলাটা কেমন ভীষণ প্রেমাবেগে ধরে আসে ঋতুপর্ণার।
আদি মায়ের ঠোঁটের ওপরে আলতো চুমু খেয়ে বলে, “তুমি টগবগে ফুটন্ত লাভার মতন গরম, কাঁচা সোনার মতন রঙ, ইসস মা সত্যি কেন যে বোকার মতন এত দেরি করলাম… মা গো আমি তোমাকে ভীষণ ভালোবাসি, সারাজীবন তোমাকে এইভাবেই ভালোবেসে যাবো কথা দিচ্ছি।”
“আহহহ সোনা রে” কণ্ঠ স্বর ধরে আসে ঋতুপর্ণার, “আমিও আমার এই দুষ্টু মিষ্টি সোনা বাবাটাকে ভীষণ ভালোবাসি। এত ভালোবাসি বলেই আজকে আর সেই দ্বিধা বোধ নেই আমার মধ্যে।” চোখের তারায় কামাগ্নি জ্বালিয়ে স্মিত হাসি দিয়ে বলে, “ইসস এইভাবে শুয়ে আছি সেটা ভাবতেই সারা গায়ে কাটা দিচ্ছে জানিস।”
মায়ের মাথাটা আরো বেশি করে বুকের ওপরে চেপে আদর করে সারা কপালে গালে চুমু খেয়ে জিজ্ঞেস করে, “বল না কোথায় কোথায় কাটা দিচ্ছে।”
ঋতুপর্ণা হিস হিস করে ওঠে, ছেলেটা কি ভাবে ওর জঙ্ঘার মাঝে হাঁটু গুঁজে ডলে যাচ্ছে। ইসস আবার ভিজে গেল যোনি গুহা। জ্বালা ধরিয়ে দিল কোমল শিক্ত গহ্বরের অন্দর মহলে। ছেলের বুকের কঠিন পেশির ওপরে আলতো কামড় বসিয়ে মিউমিউ করে ওঠে, “সারা গায়ে মানে সারা গায়ে, শয়তান। উম্মম কি চূড়ান্ত উত্তেজনা, কি চূড়ান্ত ভালোলাগা বুঝাতে পারছি না তোকে সোনা।”
আদি মাকে জড়িয়ে ধরে ঘাড়ে গর্দানে চুম্বনে চুম্বনে ভরিয়ে দিয়ে উত্তর দেয়, “আমার ভেতরেও ঠিক এমন ভালোলাগার স্রোত বয়ে চলেছে মা গো। এই দেখো কেমন আবার আমারটা জ্বলে উঠেছে।” বলে কোমর নাড়িয়ে মায়ের কোমল মেদযুক্ত তলপেটের ওপরে কঠিন উত্তপ্ত পুরুষাঙ্গ ডলে দেয়।
উত্তপ্ত উদ্ধত পুরুষাঙ্গের শিক্ত পিচ্ছিল শীর্ষ দেশের পরশে সারা অঙ্গে তীব্র আলোড়নের সৃষ্টি হয়। ইসস এইভাবে ঘেমে নেয়ে একাকার হয়ে শুয়ে থাকতে বড় ভালো লাগছে সেই সাথে মনের মধ্যে একটা তীব্র জ্বালা কাজ করছে। এক সময়ে ওর প্রানের ধন সোনা মানিক নিজের প্রকান্ড রাক্ষুসে দন্ডটা ওর দেহের গহীন কোনায় প্রবেশ করিয়ে ওকে সুখে মাতাল করে তুলবে। আদি মায়ের দেহপল্লব থেকে হাতের বেড় আলগা করে দেয়। ঋতুপর্ণা কিছুতেই ছাড়তে চায় না ছেলেকে, প্রমাদ গোনা শুরু করে দেয় ওর বুকের ধমনী। এইবারে আবার কোন পাগলের খেলা শুরু করবে ওর ছেলে। এইভাবেই শুয়ে ছিল বেশ ভালো লাগছিল।
আদি মাকে ছেড়ে বিছানা ছেড়ে দাঁড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে ঋতুপর্ণা লজ্জায় দুই হাতে মুখ ঢেকে নেয়। এইবারে ওর উলঙ্গ দেহের রূপ ছেলের লোলুপ চাহনির সামনে সম্পূর্ণ রূপে উন্মুক্ত। ঋতুপর্ণা জঙ্ঘা দুটো পরস্পরের সাথে চেপে ধরে কোমল ফোলা মোহনা ঢাকতে চেষ্টা করে। ওর স্তন জোড়া কামঘন শ্বাসের ফলে ভীষণ ভাবে ওঠানামা করতে শুরু করে দেয়। আদি মায়ের পায়ের কাছে দাঁড়িয়ে নেশাগ্রস্থ আঁখির কামানলে মায়ের নধর লাস্যময়ী দেহ বল্লরী ঝলসে দেয়। সাদা বিছানার অর্ধেক জুড়ে মায়ের আলুথালু মেঘের মতন ঢালাও রেশমি চুল ছড়িয়ে। কানের সোনার দুল নীলাভ বিষাক্ত আলোয় চকচক করছে। দুই হাতে লজ্জাবতী কামিনী আদির স্নেহ মমতাময়ী এবং সেই সাথে ওর হৃদয় রঞ্জিনী মা মুখ ঢেকে শুয়ে। দুই ফর্সা হাতের কব্জিতে বেশ কয়েক গাছা সোনার চুরি আর দুটো মোটা সোনার বালা। পীনোন্নত নিটোল স্তন জোড়া আকাশের দিকে উঁচিয়ে, দুই স্তনের বোঁটা বড় দুই নুড়ি পাথরের মতন স্তন চুড়ায়ে মনোরম শোভা পাচ্ছে। গলায় এক চাপা সোনার হার, আর একটা লম্বা সোনার চেন, যেটা দুই স্তনের মাঝে এসে পড়েছে। মসৃণ মোলায়ম মাখন রাঙ্গা ত্বক আবিরের রঙে, রতিসুখের রঙে রক্তিমাভা ধারন করেছে। মাকে দেখে মনে হল সাক্ষাৎ এক দেবী, স্বর্গের লাস্যময়ী রম্ভা মর্ত ধামে শুধু মাত্র ছেলের প্রেমের বিভোর হওয়ার জন্য নেমে এসেছে। ঈষৎ মেদযুক্ত পেটের মাঝে সুগভীর নাভি, চারপাশ একটু ফোলা ফোলা। মসৃণ কোমল তলপেটে ঈষৎ আন্দোলন, তলেপেটের নিচের দিকে ঢালু হয়ে নেমে হারিয়ে গেছে দুই পুরুষ্টু মোলায়ম জঙ্ঘার মাঝে। দুই পুরুষ্ট সুগঠিত জঙ্ঘার মোহনায় অতি সুন্দর করে ছাঁটা ত্রিকোণ আকারের রেশমি কেশের গুচ্ছ দেখে আদি পুরুষাঙ্গের শিরা উপশিরা বেয়ে ফুটন্ত রক্তের ধারা দুরদার করে দৌড়াদৌড়ি শুরু করে দেয়। আদির মাথা ঝিমঝিম করে উঠল মায়ের অপরূপ সৌন্দর্য দর্শন করে। তলেপেটের ওপরে ওর দেওয়া সোনার কোমরবন্ধ চিকচিক করছে। ঠিক ওই মোহনার কাছে দুলছে ওদের নামের অদ্যাক্ষরের সোনার লকেট। আদির পুরুষাঙ্গ টনটন করে ওঠে, ভীষণ কামজ্বালা শুরু হয়ে যায় ওর সর্বাঙ্গে। নধর জঙ্ঘা জোড়া পরস্পরের সাথে চেপে ধরার ফলে মায়ের দৃষ্টিনন্দিন মোলায়ম রতি মন্ধিরের দর্শন করতে পারল না আদি। ছোট লাল প্যান্টিটা না থাকার মতন। দুই সুগঠিত নধর মোলাময় জঙ্ঘা জোড়া যেন আর শেষ হতেই চায় না। গোল ফর্সা গোড়ালিতে রুপোর নুপুর বাঁধা। কামার্ত রতিসঙ্গিনী মায়ের দেহের কম্পনে মাঝে মাঝেই হাতের চুরির রিনিঝিনি ধ্বনি ওর কানে ভেসে আসে। ধবধবে সাদা বিছানার ওপরে মায়ের ঘর্মাক্ত রক্তিমাভা ছড়ানো দেহ বল্লরীর নগ্ন রূপ দেখে মনে হল শ্বেত পাথরের নির্মিত অজন্তার যক্ষীর মূর্তি সদ্য ক্ষীর সাগর মন্থন করার পড়ে উঠে এসেছে ওর সঙ্গে রতি মিলনের জন্য।
ঋতুপর্ণা আঙ্গুলের ফাঁকা দিয়ে একবার ওর দস্যি ছেলের প্রকান্ড দেহকান্ডের দিকে জুলুজুলু চোখে তাকিয়ে দেখে নিল। ছেলের এই অসভ্যের মতন ওর দিকে তাকিয়ে থাকা একদম সহ্য করতে পারল না ঋতুপর্ণা। ইসস কি ভীষণ লজ্জা করছে ছেলের সামনে উলং হয়ে শুয়ে থাকতে। বলশালী প্রান পুরুষের দর্শনে ওর সারা দেহ জুড়ে এক অদ্ভুত রোমাঞ্চের ধারা প্রবাহিত হয়ে গেল। মুখ ঢেকে গড়িয়ে উপুড়
হয়ে শুয়ে পড়ল বিছানায়। ইসস একি লজ্জা আর থাকতে পারছে না ঋতুপর্ণা, ছেলের চোখের কামানলে ওর সর্বাঙ্গ দাউদাউ করে জ্বলছে তাও ছেলেটা কিছুতেই যেন অধরা। ওফফ আর কত দেরি করবে, তীব্র কামুক যন্ত্রণা বুকের মধ্যে চাগিয়ে উঠতেই কেঁপে ওঠে ঋতুপর্ণা। ইসস এইবারে সত্যি মনে হয় ঝাঁপিয়ে পরবে ওর দেহের ওপরে। ওই যে হ্যাঁ, পা দুটো ধরে ফেলল। ইসস কি যে করে না।
মা কিছু বুঝে ওঠার আগেই মায়ের নরম পা দুটো ধরে বিছানা থেকে নামিয়ে দেয়। ঋতুপর্ণার ঊর্ধ্বাঙ্গ বিছানার ওপরে, পা দুটো মাটিতে, ভারি নিটোল সুডৌল নিতম্ব জোড়া আদির দিকে উঁচু হয়ে যায়। আদি একটা বালিশ টেনে মায়ের তলপেটের নিচে গুঁজে দেওয়ার ফলে ঋতুপর্ণার নিতম্ব ভীষণ ভাবে উঁচু হয়ে যায়। জঙ্ঘা জোড়া তাও চেপে থাকে ঋতুপর্ণা, প্রমাদ গোনে এইবারে আর ওর নিস্তার নেই। নিটোল নিতম্ব জোড়ার ফাটলের চিড়ে মায়ের ফোলা কোমল যোনি মন্দিরের দর্শন পায় আদি।
মেঝের ওপরে হাঁটু গেড়ে বসে পড়ে আদি, ওর চোখের সামনে মায়ের উঁচিয়ে থাকা ভারি সুডৌল নিতম্ব জোড়া। দুই হাতের মায়ের কোমল মাংসল কোমর চটকে ধরে আদর করে দেয়। কুইকুই করে বালিশে মাথা গুঁজে কেঁপে ওঠে ঋতুপর্ণা। ইসসস, ওর ছেলে এইবারে নিশ্চয় ওকে আর ছাড়বে না, ফাটিয়ে দেবে ওর দেহ, ভীষণ দলনে পেষণে ওর সর্বাঙ্গ নিঃশেষ করে শুষে নেবে ওর দেহের নির্যাস।
আদি মায়ের কোমর চটকে আদর করে শিরদাঁড়া শেষ প্রান্তে উষ্ণ তপ্ত চুম্বন এঁকে দেয়। আঙ্গুল মেলে মায়ের লালচে ফর্সা মোলায়ম নিতম্বের ত্বকের ওপরে বুলিয়ে আদর করে দেয়। থরথর করে আদির কোঠর আঙ্গুলের ছোঁয়ায় ঋতুপর্ণার পুরুষ্টু সুডৌল নিতম্ব জোড়া কেঁপে ওঠে। “আহহহ… ইসসস” ঋতুপর্ণার শ্বাস ঘন হয়ে আসে, চোখ চেপে বুজে বালিশ আঁকড়ে ধরে নিতম্ব উঁচিয়ে ছেলের আদর খেতে প্রস্তুতি নেয়। আদি মায়ের প্যান্টির কোমরবন্ধে আঙ্গুল ফাঁসিয়ে নিচের দিকে টেনে নামিয়ে দেয়। শিক্ত ক্ষুদ্র প্যান্টি খুলে দিতেই সম্পূর্ণ উলঙ্গ হয়ে পড়ে ঋতুপর্ণা। ওর আধাখোলা ঠোঁট হতে তপ্ত এক শ্বাস বেড়িয়ে আসে, “ওফফফ … আহহহ…” কি সুখ দিচ্ছে আদি, ঋতুপর্ণার কোমল নিতম্ব আদর করে।
দুই হাতের থাবার মধ্যে মায়ের নিটোল নিতম্ব চেপে ধরে চটকে চটকে লাল করে তোলে ফর্সা ত্বক। মায়ের দুই নিটোল নধর নিতম্বের ওপরে ঘন ঘন চুম্বন এঁকে দেয় আদির তপ্ত ঠোঁট। বারংবার তীব্র চুম্বনদংশনে থরথর করে কেঁপে ওঠে ঋতুপর্ণার সর্বাঙ্গ। জিব দিয়ে মায়ের নিতম্ব চেটে দেয় আদি, থকথকে আঠালো লালায় ভরে তোলে উত্তপ্ত নিতম্বের ত্বক। চোখের সামনে মায়ের রোমহীন সুন্দর কোমল যোনি গহ্বর দেখে আদির শ্বাস ভীষণ কামোত্তেজনায় ঘন হয়ে আসে, ওর পুরুষাঙ্গ ভীষণ ভাবে কঠিন হয়ে ওঠে। দুই হাতে মায়ের নিতম্ব জোড়া দুইদিকে টেনে ধরে ফাঁক করে দেয়।
উফফফ, হিস হিস করে ওঠে ঋতুপর্ণা। ছেলের কামতপ্ত শ্বাসের ঢেউ ওর নিতম্বের ফাটল, ওর কুঞ্চিত ক্ষুদ্র পায়ুছিদ্র ওর যোনির দোরগোড়া ভাসিয়ে দেয়। ইসসস, কি অসভ্যের মতন কঠিন আঙ্গুল বসিয়ে দিয়েছে ওর নরম নিতম্বে। কি ভাবে টেনে ধরে ওর নিম্নাঙ্গ উন্মুক্ত করে দিয়েছে। মানসপটে ঋতুপর্ণা দেখতে পায় ওর প্রানের ধন সোনা মানিক কি ভাবে মায়ের যোনির দিকে ড্যাবড্যাব করে বুভুক্ষু হায়নার মতন তাকিয়ে জিবের জল ফেলছে।
মায়ের যোনি চেরা ভীষণ রসে ভরে গেছে, নীলাভ বিষাক্ত আলোয় চিকচিক যোনির চারপাশের মসৃণ অংশ। মায়ের যোনি নির্গত তীব্র ঝাঁঝালো কামঘ্রানে আদির মাথা টলে যায়। আদি মায়ের নিতম্বের ফাটলে শিক্ত তপ্ত চুম্বন এঁকে হিস হিসিয়ে ওঠে, “উম্মম সোনা মণি, তোমার ওইটা কি ভীষণ ভাবে ভিজে গেছে।”
ঋতুপর্ণা ঠোঁট দাঁতে চেপে হিস হিসিয়ে ওঠে কামার্ত সাপের মতন ছটফটিয়ে ওঠে ছেলের ঠোঁটের পরশে, “ইসসস তোর গরম শ্বাস আমাকে জ্বালিয়ে পুড়িয়ে দিল রে সোনা।” তীব্র কামাবেগে ওর দেহের ধমনী মনে হয় একটু পরেই ফেটে যাবে।
নিতম্বের খাঁজে মাথা গুঁজে যোনি চেরার মধ্যে একটু চেতে দেয়। ভীষণ ভাবে নিতম্ব কুঁচকে যায় ঋতুপর্ণার। আদির জিবে লাগে মায়ের যোনির মধুর নোনতা স্বাদ। “ওফফ মা গো আমার জিবটা পুরে যাবে মনে হচ্ছে, ইসস মা কি মিষ্টি তোমার মধুর রসের স্বাদ।”
লাস্যময়ী কামুকী ঋতুপর্ণা চোখ বুজে আহহহ করে উঠল ছেলের জিবের পরশে। জল বিহীন মৎস্য কন্যার মতন থরথর করে কেঁপে ওঠে ওর নধর কামোদ্দীপক দেহবল্লরি। আদির চোখের সামনে মায়ের ফোলা নরম মধুরভান্ড, কেমন যেন খাবি খাওয়া মাছের মতন ধুকধুক করছে। মাখন রাঙ্গা যোনির ফাটল চিড়ে কালচে গোলাপি পাপড়ি জোড়া ঈষৎ বেড়িয়ে আসে। কামোত্তেজিত আদি আরো বেশি করে টেনে ধরে মায়ের নিতম্ব জোড়া, একটু হাঁ হয়ে যায় ঋতুপর্ণার যোনি মন্দির। ভেতরের গোলাপি কোমল পিচ্ছিল গহ্বর উন্মুক্ত হয়ে যায় আদির লোলুপ কামানল ঝরানো চোখের সামনে। যোনির ফাটল বেয়ে নদীর ধারার মতন কুলুকুলু করে রসের বন্যা বয়ে চলেছে। ওই মধুর স্বাদ থেকে নিজেকে বঞ্চিত করতে পারে না আদি। গরম জিব দিয়ে চেরা বরাবর চেটে দেয়।
ভীষণ ভাবে ছটফট করতে করতে ঋতুপর্ণা চেঁচিয়ে ওঠে, “আহহহ সোনা একি সুখ, পাগ হয়ে যাবো… উফফ তোর জিবের পরশ আমাকে ভাসিয়ে দিল রে সোনা…” ওফফফ, ছেলেটার মাথাটা ধরে ঊরুসন্ধির ওপরে চেপে ধরার প্রবল আকাঙ্ক্ষা মনের মধ্যে জেগে ওঠে।
যোনি লেহন আর থামায় না আদি। মাতৃ যোনির স্বাদ অনন্য স্বাদ, এই কাম রসে ভরপুর, মাদক ঘ্রাণে ওর বুক ভরপুর হয়ে ওঠে।
কামোন্মাদ ঋতুপর্ণা মিষ্টি মধুর শীৎকারে ঘরের বাতাস উত্তপ্ত করে তোলে, “উফফ সোনা, হ্যাঁ ভালো করে চেটে দে রে সোনা…” ইসস, মা গো, কেমন করে চেটে চেটে লাল করে দিচ্ছে ওর যোনির ভেতরটা। থলথলে তলপেটটা কেমন একটা খিঁচে আসে বারেবারে। এই রকম ভঙ্গিমায় ওকে আধা শোয়া করিয়ে ওর নিতম্ব খামচে কেউ ওর যোনি লেহন করেনি। ছেলের কাছে ওর দেহ স্বর্গ সুখ পাচ্ছে প্রতি নিয়ত। “ইসস সোনা হ্যাঁ, একটু উপরের দিকে চাট ইসস কি গরম রে তোর জিব… আহহহ আহহ না না… একি করছিস” কামার্ত শীৎকার করতে করতে ছেলের সুবিধার জন্য পা দুটো আরও বেশি করে মেলে দেয়।
মায়ের কামার্ত নির্দেশ মতন আদিও জিব গোল করে যোনির অন্দর মহলে প্রবেশ করিয়ে দেয়। মাতৃ যোনির শিক্ত পিচ্ছিল দেয়াল ওর জিব কামড়ে ধরে। দরদর করে ঘেমে ওঠে ঋতুপর্ণার সর্বাঙ্গ, থরথর করে কেঁপে ওঠে আদির প্রকান্ড পুরুষাঙ্গ। এক ভীষণ জ্বালায় আদির শরীর জ্বলতে শুরু করে দেয়। ভগাঙ্কুরে আদির জিবের ছোঁয়া লাগতেই ভীষণ ভাবে ঋতুপর্ণার দেহ কামড়ে এলো। মায়ের দেহের তীব্র আলোড়ন অনুধাবন করতে পেরে আদিও বুঝতে পারল যে ওর প্রেয়সী মা ভীষণ সুখে কাতর হয়ে পড়েছে।
আদি মাতৃ যোনি চাটতে চাটতে হিস হিসিয়ে ওঠে, “ওফফ মা গো তোমার ওই জায়গাটা কি ভীষণ নরম, ইসসস মা কেমন মধুতে ভরে গেছে… আমার মিষ্টি সোনা কেমন কাতর হয়ে আমার দিকে তাকিয়ে আছে… বল না আমি তোমাকে কেমন সুখ দিচ্ছি?”
ছেলের কণ্ঠস্বর কানের মধ্যে তপ্ত লাভার মতন লাগতেই হিস হিসিয়ে ওঠে কামার্ত ঋতুপর্ণা, “ওফফ সোনা, সোনা ভীষণ ভীষণ ভালো লাগছে রে… আহহহ আদি হ্যাঁ সোনা মাকে সুখে সুখে ভরিয়ে দে।” মায়ের মিষ্টি কামার্ত শীৎকার শুনে আরো বেশি পাগল হয়ে ওঠে আদি। ঋতুপর্ণা কাঁপতে কাঁপতে মিহি শীৎকারে ঘর ভরিয়ে তোলে, “হ্যাঁ সোনা আমি তোর ছোঁয়ায় পাগল হয়ে গেছি, আজকে আমাকে মেরে ফেল। এত সুখ যে আজকে তোর বুকে মাথা রেখে আমি মরেই যাবো… হ্যাঁ সোনা ওই জায়গাটা একটু ভালো করে চাট। ইসসস… আজকে আমি এই পাগল সুখে মরে যাবো। ওরে আমার মানিক একি পাগল করে তুল্লি রে তোর মাকে…”
মায়ের ভগাঙ্কুরে জিব দিয়ে চেপে ধরে আদি, জিবের ডগা দিয়ে নাড়িয়ে দেয় পিচ্ছিল ভগাঙ্কুর। মাকে চূড়ান্ত পর্যায়ের কামসুখ ভরিয়ে তুলতে তৎপর হয়ে ওঠে একমাত্র পুত্র। ঋতুপর্ণার দুই হাতে খামচে ধরে বিছানার চাদর, আজ আর আদির নিষ্ঠুর জিবের থেকে নিস্তার নেই। ওর দেহের প্রতিটি রন্ধ্র জাগ্রত হয়ে ওঠে, প্রবল কামোত্তেজনায় মাথা ঝাঁকাতে শুরু করে দেয়।
বাতাস কাঁপিয়ে ঋতুপর্ণার গলা চিড়ে ঠিকরে বেড়িয়ে আসে কামার্ত শীৎকার, “আমাকে মেরে ফেললি রে সোনা, আদিইইই ইসস তোর ছোঁয়ায় এত সুখ সোনা মরেই যাবো রে…” চাপা কামসুখের ক্রন্দন ধ্বনি ভেসে বেড়িয়ে আসে ঋতুপর্ণার গলা থেকে, “আহহহহ… সোনা রে … নাহহহহ পারছি না আর…”
আদি মায়ের দুই নিতম্ব দুই দিকে জোরে টেনে ধরে জিব দিয়ে ভীষণ ভাবে যোনিপথ উন্মুক্ত করে চেটে চলে। লম্বা গরম জিব বারেবারে ঠেলে ঢুকে যায় মায়ের দেহের ভেতরে। ইসস মায়ের যোনি গুহা কি ভীষণ গরম, চাটতে চাটতে ওর নাক ভেসে যায় মায়ের সোঁদা গন্ধে। ঝিমঝিম করে ওঠে নেশাগ্রস্থ মাথা। কামনেশা, মদের নেশা দুটো মিলিয়ে আদি ভীষণ ভাবে ক্ষেপে ওঠে। ইসস মায়ের নরম পিচ্ছিল যোনির ভেতরটা কেমন ভাবে ওর জিবের ওপরে কামড়ে কামড়ে ধরছে।
মাথা ঝাঁকিয়ে কাতর কণ্ঠে ছেলেকে নির্দেশ দেয়, “ওরে আমার দস্যি ছেলে, আমার ওইখানে যে এত সব কিছু লুকিয়ে আছে আগে জানতাম না রে সোনা, তোর ছোঁয়ায় উন্মাদ হয়ে গেছি, ইসস রে সোনা এই ধরনের স্পর্শ কোনোদিন পাইনি রে সোনা, ইসস একটু আগে কি করছিলিস সেটাই আবার কর, ওফফ সোনা তুই আমাকে সত্যি পাগল করে ফেললি রে…”
আদি আবার জিবের ডগা দিয়ে ভগাঙ্কুর ডলে দিল, পুরো জিব বের করে যোনি গুহার ভেতরটা ভীষণ ভাবে চাটতে শুরু করে দিল। কাম সুখের অতিশয্যায় ঋতুপর্ণার নধর দেহপল্লব বেঁকে গেল। আদির মুখের ওপরে ভীষণ ভাবে নিতম্ব দুলাতে শুরু করে দিল। আদির মুখের ওপরে হাঁ হয়ে যায় ঋতুপর্ণার শিক্ত গোলাপি যোনিপথ। মায়ের যোনি মন্দিরের শিক্ত পেশি গুলো ভীষণ ভাবে ওর জিবের চারপাশে কামড়ে ধরে। দুইদিকে মায়ের নরম পাছা টেনে ধরে ভীষণ কামুক ভাবে নাক মুখ ঘষে দেয় যোনির ভেতরে।
ওফফফ একি ভীষণ সুখ। পাগল হয়ে যায় ঋতুপর্ণা। ওর কোমল যোনি দ্বারের চারপাশে আদির খোঁচা খোঁচা দাড়ির ভীষণ ঘর্ষণে ভীষণ ভাবে ওর যোনির ভেতরটা জ্বলে ওঠে। “আহহহ আদি একি পাগল করা সুখ দিচ্ছিস রে সোনা…” বুক ফাটিয়ে শিস কারে ঘর ভরিয়ে তোলে কামার্ত ঋতুপর্ণা।
আদির নাক চেপে যায় মায়ের যোনির মধ্যে। যোনি রস উপচে ওর নাক মুখ ভরিয়ে তোলে। তীব্র মাদক ঝাঁঝালো গন্ধে আদির দম বন্ধ হয়ে আসার যোগাড় হয়। মায়ের ভালো লাগছে জেনে আর মায়ের পাছা নাড়ানো দেখে আদিও ভীষণ ভাবে যোনিপথ মেলে ধরে নাক মুখ ঘষে দেয়। আদির লিঙ্গের দপদপানি ভীষণ ভাবে বেড়ে ওঠে। পুরুষাঙ্গ কঠিন হয়ে ফেটে পড়ার যোগাড়, কিন্তু দুই হাত মাকে সুখের সাগরে ভরিয়ে দিতে ব্যাস্ত, নিরুপায় আদির পুরুষাঙ্গ একাকী উঁচিয়ে হাওয়ায় দুলতে থাকে।
ঋতুপর্ণার সারা শরীর ঘেমে যায় কামঘামে। বালিশ খানা বুকের মধ্যে গুঁজে, মাথা ঘাড় বেঁকিয়ে নিতম্ব ছেলের দিকে উঁচিয়ে দেয় কামকাতর ঋতুপর্ণা। ওর তলপেট ভীষণ ভাবে টানটান হয়ে যায়, পুরুষ্টু ঊরু জোড়া ভীষণ ভাবে কেঁপে ওঠে। রতি সুখের চরমে পৌঁছে গেছে ওর দেহের প্রতিটি রন্ধ্র। পায়ের পাতা টানটান হয়ে ওঠে, সর্বাঙ্গ জুড়ে ভীষণ জ্বলুনি দেখা দেয়, দেহের প্রতিটি শিরা উপশিরা খিঁচিয়ে যায়। ছেলেটা এত ভীষণ উত্তেজক ভাবা যোনি চাটা কোথা থেকে শিখল, নাহহহ ওর মাথা ভোঁ ভোঁ করছে কোন কিছু ভাবার মতন শক্তি ওর দেহে বেঁচে নেই।
চরম কামোত্তেজনায় তীব্র কামঘন শীৎকার করে ওঠে কামার্ত ঋতুপর্ণা, “ওফফ সোনা রে, আমার ভেতরে কিছু একটা হচ্ছে রে সোনা, প্লিস সোনা আমাকে চেপে ধর, ওরে সোনা শরীর কেমন গুলিয়ে আসছে রে… ওফফফ সোনা আহহহহহ… তুই তোর মাকে একি করে দিলি… আমার দেহ আর আমার নয়, ওরে আমার সোনা মানিক আমাকে চেপে ধর, পিষে ধর। এই রকম ভীষণ সুখ কোনোদিন পাইনি রে সোনা… আআহহহ দিইই… চেপে ধর তোর মাকে।” না, ঋতুপর্ণা কোনোদিন এত সুখ কারুর কাছে পায়নি।
মায়ের মুখ থেকে আদি যখন জানতে পারল যে মাকে সঠিক সুখ দিতে সক্ষম হয়েছে তখন আদির বুক গর্বে ভরে গেল। উচিত মায়ের উচিত পুত্র। মাতৃ ভক্তির চূড়ান্ত নিদর্শন হিসাবে মায়ের সব সুখের খেয়াল রেখেছে। বিজয়ীর সুর ওর বুকের মধ্যে বেজে ওঠে, সকল প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে দিতে সক্ষম হয়েছে আদি। মায়ের লাস্যময়ী কমনীয় দেহ বার কয়েক ভীষণ ঝাঁকুনি দিয়ে টানটান হয়ে গেল। দুই হাতের থাবায় নিতম্ব জোড়া দুইদিকে টেনে ধরে মুখের সামনে খুলে দিল মাতৃযোনি মন্দিরের দরজা। ঠোঁট গোল করে চেপে ধরে যোনি গহ্বর। বন্যার ধারার মতন ভেসে যায় মাতৃযোনির অন্দর মহল। আঠালো ঝাঁঝালো মধুর রসে ভরে ওঠে আদির মুখ। চুকচুক করে দুধ চোষার মতন চুষে নেয় যোনির নির্যাস। ইসস মা সত্যি কত রস জমিয়ে রেখেছিল দেহের মধ্যে। প্রবল ধারায় মধু ঝড়িয়ে মায়ের দুই পা শিথিল হয়ে গেল। পা মেলে হাঁপাতে হাঁপাতে নিথর হয়ে যায় ঋতুপর্ণার কামতৃপ্ত মদির দেহল্লব। আদি মুখ ভরে ওঠে মায়ের যোনির মধুর রসে, ওর কষ বেয়ে উপচে বেড়িয়ে আসে কিছুটা মধু।
আদি মায়ের নিটোল নিতম্বের মোলায়ম মসৃণ তপ্ত ত্বকের ওপরে বেশ কয়েকটা উত্তপ্ত কামঘন শিক্ত চুম্বন এঁকে দেয়। মসৃণ নিটোল থলথলে নিতম্বের ওপরে আদর করে বেশ কয়েকটা কামড় বসিয়ে লাল করে দেয়। ওর কামঘন চুম্বনে সারা দিয়ে ভারি নিতম্ব কাঁপিয়ে দেয় ঋতুপর্ণা। ইসস, ছেলের দিকে কি ভাবে অসভ্যের মতন পাছা উঁচিয়ে রয়েছে। মেঝে থেকে উঠে দাঁড়িয়ে মায়ের ঘর্মাক্ত পেলব মসৃণ পিঠের দিকে তাকিয়ে দেখে আদি। পেছন থেকে বিবস্ত্র মায়ের রূপ কোনোদিন দেখেনি আদি। সারা দেহে ছড়িয়ে কামসুখের রক্তিমাভা। আবিরে মাখামাখি হয়ে আরো বেশি লালচে রঙ ধরেছে মায়ের ফর্সা দেহে। আদি ঝুঁকে পড়ল মায়ের কোমরের ওপরে, দুই হাতে মায়ের কোমল মেদযুক্ত কোমর চটকাতে চটকাতে জিবের ডগা দিয়ে শিরদাঁড়ার শেষ প্রান্ত ভিজিয়ে দেয়। শিরশির করে কেঁপে ওঠে কামার্ত রমণী।
আদির ঊরুসন্ধি ঋতুপর্ণার নিতম্বের ওপরে চেপে গেল। ওর প্রকান্ড বজ্র কঠিন পুরুষাঙ্গ ঋতুপর্ণার শিক্ত পিচ্ছিল সদ্য রাগরস ঝরানো যোনির মুখে ঠেকে গেল। কোমল যোনি চেরা বরাবর চেপে গেল দীর্ঘ পুরুষাঙ্গ। ধিরে ধিরে আদি মাথা নামিয়ে আনে মায়ের পিঠের ওপরে। শিক্ত চুম্বন এঁকে দেয় মায়ের পিঠের ওপরে। ঋতুপর্ণা বালিশে মাথা গুঁজে ঘন শ্বাস নিতে নিতে ফুলে ওঠে। মায়ের মাথাটা একপাশে কাত করা, চোখ জোড়া বোজা, সারা চেহারা জুড়ে অনাবিল কামসুখের পরিতৃপ্তির আলোকছটা বিচ্ছুরিত হয়ে চলেছে। আদি নিজের বলশালী দেহ নামিয়ে আনে মায়ের পিঠের ওপরে। পেছন থেকে জাপটে ধরে মায়ের নধর কোমল দেহপল্লব। বিছানার সাথে পিষে ফেলে নরম ঋতুপর্ণাকে।
ওফফফ, ছেলের বলিষ্ঠ পুরুষাঙ্গটা কেমন ভাবে ওর যোনির ফাটল বরাবর চেপে রয়েছে। কিছুই করার আর সাধ্যি নেই ঋতুপর্ণার। নিজের প্রান পুরুষ, বুকের মানিক সোনার কাছে যে এত সুখ পাবে সেটা কোনোদিন স্বপ্নে ভাবেনি ঋতুপর্ণা। ছেলের কাছ থেকে আর নিস্তার নেই, এইবারে যে ভাবে ওকে কামসুখের চূড়ান্তে নিয়ে গেছে তাতে একবারের জন্য ওর মনে হল যেন পরানটা বেড়িয়ে যাবে।
আদি মায়ের পিঠের ওপরে শুয়ে গালে কপালে বেশ কয়েকটা চুমু খেয়ে মিহি আদুরে কণ্ঠে জিজ্ঞেস করে, “উম্মম সোনা ডারলিং, তুমি ভীষণ মিষ্টি গো। তোমাকে নিয়ে সারা রাত সারা দিন এইভাবেই পড়ে থাকতে চাই।”
নিস্তেজ কণ্ঠে কোনরকমে শক্তি জুটিয়ে মায়াবী ঢুলুঢুলু চোখে ছেলের দিকে তাকিয়ে তৃপ্তির হাসি দিয়ে বলে, “আমি এখন তোর বশে তোর অধীনে আমার দেহ মন রে সোনা।”
আদি ডান হাতের মুঠোর মধ্যে বিশাল পুরুষাঙ্গটা ধরে কোমর নাড়িয়ে ঋতুপর্ণার যোনি চেরা বরাবর উত্তপ্ত ডগাটা ঘষে দেয়। আদির বলশালী ভারি দেহ ঋতুপর্ণার নধর কোমল দেহপল্লব বিছানার সাথে পিষে দেয়। ভারি চেহের নিচে চাপা পড়ে ছটফট করে ওঠে কোমল দেহপল্লব। কামসুখের অতিশয্যায় কোকিয়ে ওঠে ঋতুপর্ণা, “আহহহ সোনা রে…” সত্যি অতি সুখের নির্যাতন। এই নিপীড়ন ভীষণ ভাবে উপভোগ করে কামমত্ত ঋতুপর্ণার শুন্য তৃষ্ণার্ত হৃদয়। বহুদিন কোন পুরুষের ছোঁয়া পায়নি ওর অভুক্ত দেহ, আর যখন ছোঁয়া পেল তখন মনে হচ্ছে ছেলের তীব্র ভালোবাসায় ওর দেহটাই ভরে যাবে। সুখের আগুনে জ্বলে পুড়ে যাবে ওর শরীর। ইসস, কি নিষ্ঠুর রে বাবা। ঋতুপর্ণার দেহের নিচে বাম হাত ঢুকিয়ে বুক উঁচু করে তুলে ধরে আদি। মায়ের কোমল সুগোল স্তন কঠিন থাবার মধ্যে চেপে ধরে, গাল থেকে কান পর্যন্ত গরম জিব দিয়ে চেটে দেয়। মিহি কাতর কণ্ঠে আহহ করে ওঠে ঋতুপর্ণা। আদি মায়ের মরালী গর্দানে মুখ ঘষে উত্যক্ত করে তোলে। ঘাড়ের ওপরে কামড়ে কামড়ে লাল করে দেয়। গলার চাপা হারটা যেন আরো বেশি করে ওর গলার ওপরে বসে যায়। ইসস, কোন গয়না খোলার অবকাশ দেয়নি ওর কামোন্মাদ ছেলে, নেশায় টলতে টলতে কেমন ষাঁড়ের মতন ওর কুসুম কোমল নধর দেহ নিয়ে মেতে উঠেছে। কতক্ষন হল, জানে না, কিন্তু বড় ভালো লাগছে ভালোবাসার পুরুষের হাতের নির্যাতন।
রতি সুখের তীব্র আদরে কাতর হয়ে ওঠে ঋতুপর্ণা, “সোনা রে প্লিস এইভাবে আর আমাকে জ্বালাস না রে।”
কোমর ঠেলে দেয় আদি মায়ের ভারি নিতম্বের মাঝে। ওর উত্তপ্ত লৌহ দন্ডটা ভীষণ ভাবে দপদপ করতে করতে ঋতুপর্ণার যোনির চেরা পুড়িয়ে দেয়। তলপেটের নিচে বালিশ থাকার ফলে ভীষণ ভাবে উঁচু হয়ে যায় ঋতুপর্ণার নিতম্ব। আদির কঠিন গরম পুরুষাঙ্গের প্রবল ধাক্কার ফলে কাতর হয়ে ওঠে ঋতুপর্ণা। ইসস কি ভাবে ছেলেটা ওকে জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিচ্ছে। ঋতুপর্ণা জীবনে ভাবেনি কাম যন্ত্রণা এই চরমেও উঠতে পারে। ওর পেটের ছেলে, এই সেদিন ওর দুধ খেয়ে বড় হয়েছে আর সেই ছেলেই ওকে বিছানার সাথে চেপে ধরে ওর যোনির দোরগোড়ায় নিজের রাক্ষুসে পুরুষাঙ্গ ডলে দিচ্ছে।
আদির বুক ভরে আসে বিজয়ীর সুরে। মায়ের কোমল স্তন পিষে ধরে চটকাতে চটকাতে কানের ওপরে গরম শ্বাস বইয়ে জিজ্ঞেস করে, “তোমাকে ভীষণ ভাবে কাছে পাওয়ার ইচ্ছে করছে গো মা।”
এত কাছে “মা” ডাক শুনে অন্তরের গহীন কোনা থেকে উচ্চস্বরে কামোত্তেজনার ধারা বেড়িয়ে আসে, “হ্যাঁ সোনা আমি শুধু তোর, ইসস এইভাবে আর আমাকে যন্ত্রণা দিস না সোনা।”
কোমর উঁচিয়ে ঊরুসন্ধি দিয়ে বারেবারে ছোট ছোট ধাক্কা মারে মায়ের কোমল থলথলে নিতম্বে। ঢেউ খেলে যায় লালচে তপ্ত নিতম্বের মাংসে। পুরুষাঙ্গের তপ্ত ডগা যোনিচেরা ভেদ করে ভগাঙ্কুরে গিয়ে ঘষা খায়। আদি নারাজ মায়ের কাতর আহ্বান না শুনে কিছুতেই ওই মাতৃ মন্দিরে প্রবেশ করবে না। মায়ের গাল চেটে ভিজিয়ে দিয়ে জিজ্ঞেস করে, “এর আগে তোমাকে কি কেউ এই রকমের সুখ দিয়েছিল?”
মাথা ঝাঁকায় অধৈর্য কামকাতর রমণী, “নাহহ সোনা নাহহহ এত ভালোবাসা এত আদর আমাকে কেউ এর আগে দেয়নি। অফফ সোনা একি পাগল করে দিয়েছিস প্লিস সোনা আর আমাকে এই ভাবে জ্বালাস না।”
আদির বুকে জয়ের বাতাস লাগে, “বল মা তুমি কাকে বেশি ভালোবাসো।”
কোকিয়ে ওঠে ঋতুপর্ণা, দুই হাত দিয়ে বিছানার চাদর মুঠি করে খামচে ধরে আর্ত শীৎকার করে ওঠে, “তোকে রে সোনা, আমি শুধু তোকেই ভালোবাসি, আর কাউকে ভালোবাসি না। প্লিস সোনা মাকে এইভাবে জ্বালায় না।”
প্রচন্ড কাম যন্ত্রণায় কুঁকড়ে যায় ঋতুপর্ণার দেহ। কামকাতর মাকে কুঁকড়ে যেতে দেখে এক দানবিক শক্তি ভর করে আদির দেহে, বুভুক্ষু হয়ে ওঠে ওর দেহের সকল শিরা উপশিরা। মায়ের দেহটাকে জয় করে নিজের করে নেওয়ার নেশায় সারা দেহে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। আদি ক্ষনিকের জন্য কোমর দুলানো বন্ধ করে পুরুষাঙ্গ চেপে ধরে থাকে যোনির দোরগোড়ায়। মায়ের পিচ্ছিল যোনি পাপড়ি হাঁ হয়ে ওর লিঙ্গ রসে ভিজিয়ে দেয়। আদি আরো জানতে যায় মায়ের কাছে, “সুভাষ কি তোমাকে কোনোদিন এইভাবে ভালোবেসে ছিল। বল মা?”
ঋতুপর্ণা মাথা ঝাঁকিয়ে কোকিয়ে ওঠে ছেলের যৌন নির্যাতনে, “ওফফ ওই শয়তানটার নাম একদম মুখে আনবি না।”
আদি মায়ের নিতম্বের ওপরে ডান হাত দিয়ে কষে একটা চাঁটি মেরে বলে, “বল তুমি এখন কি চাও…”
ছেলের কোঠর হাতের চড় খেয়ে ওর দেহের কামজ্বালা ভীষণ ভাবে বেড়ে ওঠে। হিস হিস করে ওঠে আহত কামার্ত বাঘিনী, “আমাকে ছিঁড়ে ফেল আদি, আমাকে মেরে ফেল তোর ওইটা দিয়ে… উফফ সোনা রে আর পারছি না…”
আদি তাও মায়ের অন্দর মহলে প্রবেশ করে না। প্রবল জোরে স্তনাগ্র চেপে ধরে বেঁকিয়ে দিয়ে জিজ্ঞেস করে, “তোমার কোমরের চেনে কার নাম লেখা? বল।”
সাপের মতন ফনা তুলে হিস হিস করে ওঠে ঋতুপর্ণা, “তোর সোনা তোর।”
আদি চাপা গর্জে ওঠে মায়ের কানের কাছে, “নাম বল, নাম বল।”
ছটফট করে ঋতুপর্ণা, কি ভীষণ নিপীড়ন ওফফ অসহ্য সুখ এযে ওকে পাগল করে তুলছে ওর ছেলে। ইসস ছেলের নামের সাথে কোন রকমে নিজের নাম উচ্চারন করে, “ঋতুপর্ণা আর আদিত্য। শুধু আদির ঋতুপর্ণা।” কথাটা বলেই তীব্র যৌন শিহরন খেলে যায় ওর অঙ্গে অঙ্গে। ছেলের সাথে নির্মম রমন সুখ, হিস হিসিয়ে ওঠে কামার্ত কণ্ঠ, “ওরে আদিরে প্লিস আমার সাথে কিছু একটা কর। ফালাফালা করে ছিঁড়ে ফেল, ফাটিয়ে দে আমার শরীর। ওফফ সোনা আর যে থাকতে পারছি না তোর জ্বালায়… মরে যাবো সোনা… এই সুখে মরে যাবো… ওফফ সোনা আরে যে থাকতে পারছি না তোর জ্বালায়… মরে যাবো সোনা, এই চরম সুখে মরে যাবো রে… আহহহ আদি নাআহহহ, আর মাকে এই ভাবে জ্বালাস না রে, আমাকে তুই চরম সুখে ভরিয়ে দে। তোর ওই বিরাট মোটা লম্বা জিনিসটা আমার ভেতরে ঢুকিয়ে আমাকে চরম সুখ দে রে। তোর ওই রাক্ষুসে ওইটা দিয়ে আমার নাভি অব্দি ঢুকিয়ে আমাকে ছিঁড়ে ফেল। আর দেরি করিস না সোনা রে। আমি যে আর থাকতে পারছি না রে। আর কত কষ্ট দিবি তোর মাকে, ইসস আদি একটু মায়ের কষ্ট বোঝ, তোর মা ভীষণ উপোষী, আমার অসীম তৃষ্ণা মিটিয়ে দে রে আদি…” প্রতিটি বুকের পাঁজর ভীষণ ভাবে আর্তনাদ করে ওঠে।
মায়ের কাতর ছটফটানি দেখে আদির বুকের ভেতরটা আরও বেশি ওরে জ্বলে ওঠে। ইসস ওর সুন্দরী মা কি ভীষণ কামজ্বালায় ওকে আহ্বান করছে। এই কামকাতর আহ্বান উপেক্ষা করার মতন শক্তি ওর দেহে নেই। মদের নেশায় সর্বাঙ্গ রিরি করে জ্বলে ওঠে। এইটাই চেয়েছিল আদি, এই তীব্র লাস্যময়ী কামদেবীর দেহটাকে মনের সুখে ভগ করার ইচ্ছেটা অনেক দিনের। এই তীব্র আকর্ষণীয় দেহের মালিক হতে চেয়েছিল। অন্য কারুর কোলে ওর মা শুয়ে থাকবে সেটা ভাবতেই ওর সর্বাঙ্গ জুড়ে ভীষণ কামজ্বালা ওকে জ্বালিয়ে দেয়। আদি কোমর উঁচিয়ে ভিমকায় পুরুষাঙ্গের তপ্ত ডগা মাতৃ যোনি মন্দিরের মুখে স্থাপন করে। বিশাল পুরুষাঙ্গের মাথাটা একটু ঢুকে যায় যোনি চেরার মধ্যে।
ওফফ কি বড় ছেলের পুরুষাঙ্গের ডগাটা। কোকিয়ে ওঠে ঋতুপর্ণা, “আহহহ মা গো পুড়ে গেল, আমার দুষ্টু রাক্ষসটা আমাকে মেরে ফেলবে গো…ইসস আমার শরীরটা কেমন হয়ে যাচ্ছে রে আদি, কি মোটা রে… আহহহ… ওহহহ নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে রে সোনা…” প্রমাদ গোনে ঋতুপর্ণা, ও কিছুতেই ছেলের প্রকান্ড লিঙ্গের ধাক্কা সহ্য করতে পারবে না, রক্ত বেড়িয়ে যাবে মনে হয়, “ওফফ মা গো…”
বুক দিয়ে মায়ের পিঠ বিছানার সাথে প্রবল জোরে পিষে ধরে কোমর নামিয়ে নিয়ে আসে মায়ের ভারি নিতম্বের ওপরে। ওর রাক্ষুসে পুরুষাঙ্গ একটু একটু করে ঢুকতে শুরু করে দেয় পিচ্ছিল আঁটো মাতৃযোনির গহীনে। শিক্ত আঁটো পিচ্ছিল যোনির দেয়াল কামড়ে ধরে আদির প্রকান্ড পুরুষাঙ্গ। পুরুষাঙ্গের ডগা পরতের পর পরত পিচ্ছিল দেয়াল ভেদ করে এগিয়ে যায়। ইসস কি ভীষণ গরম মায়ের ওই জায়গাটা, মনে হচ্ছে পুড়িয়ে দেবে ওর দেহ, কেমন ভাবে কামড়ে ধরছে ওর বিকট রাক্ষুসে অঙ্গটাকে। ইসস ওর ঊরুজোড়া বারেবারে আদির পুরুষাঙ্গের ধাক্কায় বেঁকে যায়, ঠিক ভাবে দাঁড়াতে পারে না।
দাঁতে দাঁত পিষে হিস হিস করে ওঠে আদি, “আজকে আমি তোমাকে আদরে আদরে ভরিয়ে দেবো গো মা, অতীতের সবার কথা তুমি ভুলে যাবে, তোমার ছেলে তোমাকে এত সুখ দেবে যে তুমি অতীতের সবার কথা ভুলে যাবে।” বুকের মধ্যে তীব্র কামজ্বালা ওকে ভীষণ ভাবে জর্জরিত করে তোলে।
ভীষণ জ্বলছে ঋতুপর্ণার যোনির ভেতরটা। কেমন যেন চিরে চিরে ঢুকে যাচ্ছে ছেলের প্রকান্ড পুরুষাঙ্গ ওর দেহের মধ্যে। ওফফ কি ভীষণ জ্বালা, কি প্রচন্ড সুখ, এই সুখে মাতোয়ারা হয়ে ওঠে, কেঁপে ওঠে ঋতুপর্ণার নধর দেহবল্লরি। ওফফ কি ভীষণ গরম ওর ছেলের বিশাল মোটা পুরুষাঙ্গ। নাহহ, থাকতে পারছে না আর। একটু আগে ভীষণ জ্বলছিল ওর গোপন অঙ্গের ভেতরটা, সেই জ্বালা কমে এসে এক অন্য ধরনের জ্বালা শুরু হয়ে যায় ওর নারী গহ্বরের মধ্যে। কতটা ঢুকলও ছেলের ওই বিকট পুরুষাঙ্গ, পুরোটা না এখন বাকি? সারা শরীর কেমন যেন গুলিয়ে আসছে ঋতুপর্ণার। পুত্ররমনে এত সুখ আর সহ্য করতে পারছে না ঋতুপর্ণা, মরেই যাবে সুখের আগুনে।
হাত মুঠো করে খামচে ধরে বিছানার চাদর, ঘাড় বেঁকিয়ে মাথা ঝাঁকিয়ে কাতর কণ্ঠে ছেলেকে বলে, “ওফফ সোনারে তোর ওই টা ভীষণ বড় আর মোটা, আদি রে, এতদিন কি করে এত কষ্ট সহ্য করেছিস রে সোনা, ইসস… রে, আজকে আমি তোর সব দুঃখ কষ্ট ঘুচিয়ে দেব রে সোনা… তোর মা তোকে সুখে ভরিয়ে দেবে।”
মায়ের ব্যাথিত গলা শুনে আদি একটু থেমে যায়। এখন ওর পূর্ণ পুরুষাঙ্গ দিয়ে গাঁথেনি মাকে, তাতেই মায়ের গাল ফুলে গেছে শরীর বেঁকে গেছে। সেই দৃশ্য দেখে আদির বুকের রক্ত আরও বেশি করে জ্বলে ওঠে। মায়ের দেহের ভেতর থেকে টেনে বের করে নিয়ে আসে নিজেকে। আদির প্রকান্ড পুরুষাঙ্গের যেন নিজেস্ব এক প্রান শক্তি আছে, নিজেস্ব এক মস্তিস্ক আছে। কোমর উঁচিয়ে লৌহ কঠিন পুরুষাঙ্গটা এক হাতে ধরে, অন্য হাতে মায়ের নরম মাংসল আঁকড়ে ধরে আবার ধিরে ধিরে নিজের পৌরুষকে মাতৃযোনির মধ্যে ঢুকিয়ে দেয়। গরম ডগাটা একটু একটু করে মায়ের পিচ্ছিল যোনি গহ্বরের মধ্যে ঢুকতে শুরু করে দেয়।এইবারে বিরাট লম্বা লিঙ্গের কিছুটা শিক্ত পিচ্ছিল যোনির মধ্যে ঢুকিয়ে একটু থেমে যায় আদি, মায়ের যোনি যাতে এইবারে ওর লিঙ্গের বিশাল প্রস্থ একটু সহ্য করে নিতে পারে।
“আহহহ মা গো, মরে গেলাম, আদি ইইইইইই… ওহহ বাবা রে…” কাম যন্ত্রণায় নাক মুখ কুঁচকে তীব্র শীৎকার করে ওঠে ঋতুপর্ণা।
ওফফ কি ভীষণ আরাম মায়ের পিচ্ছিল কোমল যোনির সাথে অঙ্গ মিশিয়ে রমন করতে। লাস্যময়ী রতি বিহারিণী মায়ের পিচ্ছিল যোনির কামড় ওকে সুখে মাতাল করে তোলে। পাকা দেহ হলেও অভুক্ত নারীর দেহটা এখন ভীষণ ভাবে কামড়ে ধরে রেখেছে ওর পুরুষাঙ্গ।
আদি দাঁতে দাঁত পিষে গোঙ্গিয়ে ওঠে, “ইসস মা গো তোমার ওই জায়গাটা কত আঁটো, দেখো আমার ওইটাকে কেমন দুস্তুর মতন কামড়ে কামড়ে ধরছে।” মায়ের পিঠের ওপরে একটু ঝুঁকে ঘর্মাক্ত পিঠে আদর করে হাত বুলিয়ে বলে, “কি মা তোমার কষ্ট হচ্ছে? একটু সহ্য করো ডারলিং… অসসস দেখবে একটু পড়ে তোমার দারুন লাগবে। এখন ত শুধু একটুখানি ঢুকেছে মা…” বলে এক হাতে নিজের পুরুষাঙ্গ চেপে ধরে একটু একটু করে মায়ের যোনির মধ্যে ঢোকাতে শুরু করে। “ওফফফ ডারলিং … তোমার ভেতরটা দারুন গো, কি ভীষণ আরাম লাগছে গো মা।”
ইসস কোন ছেলে কি স্বপ্নেও মায়ের সাথে এই ধরনের কথা বলার সুযোগ পেয়েছে। সর্বাঙ্গ জ্বলে ওঠে তীব্র অসম কামলীলার জ্বালায়। ঋতুপর্ণা “উফফ উফফ” করে উঠল। ভুরু কুঁচকে চোখ বুজে ঠোঁট কামড়ে ধরল। ইসস কি ভীষণ গরম। ওর পিঠের ওপরে এক দৈত্য চড়ে বসেছে আর ওকে নিজের লৌহ দন্ডটা দিয়ে ফাটিয়ে দিয়ে একটু একটু করে ওর সব সুখ চুষে নিতে তৎপর হয়ে উঠেছে। আদি একটু থেমে থেমে ঢুকাতে শুরু করে।
ঋতুপর্ণা কোকিয়ে ওঠে কাম যন্ত্রণায়, “ওফফ সোনা এত সুখ আমি কোনোদিন পাইনি রে। তোর ওইটা দিয়ে আমাকে মেরে ফেল আদি। আজ আমাকে সুখের পাহারে নিয়ে চল, সোনা। ওহহহ সোনা… ভালো করে আস্তে আস্তে কর আমাকে, চেপে ধরে থাক আমাকে। ওফফ মা গো… কি ভীষণ সুখ, আমা দেহটা ভরে উঠছে রে আদিইই…”
মায়ের চুলের গোছা কোঠর মুঠোর মধ্যে শক্ত করে পেঁচিয়ে ধরে। বিছানার ওপরে কুনুই দিয়ে ভর করে ঘাড় উঁচিয়ে দেয় ঋতুপর্ণা, ঊরু মেলে কোমল নিতম্ব আদির ঊরুসন্ধির সাথে পিষে দেয়। ঢুকুক ওর দেহের মধ্যে। আদি পিষে ধরে মায়ের নিতম্ব নিজের ঊরুসন্ধি দিয়ে। বুকের মধ্যে কামজ্বালা ভীষণ ভাবে জ্বলছে আদির সেই সাথে মদের নেশা আর মায়ের দেহ জয় করার এক তীব্র বাসনা একসাথে কাজ করে ওর মাথার মধ্যে।
দাঁতে দাঁত পিষে চাপা গর্জে ওঠে, “সুভাষ কি তোমাকে কোনোদিন এত সুখ দিয়েছিল, বল মা?”
ছেলের পুরুষাঙ্গের অনেকটা ঢুকে গেছে ওর দেহের মধ্যে, চুলের ঝুঁটি ধরে ভীষণ জোরে পেঁচিয়ে ধরতেই ওর চোখ ফেটে জল বেড়িয়ে আসার যোগাড়। কি অসম্ভব কাম যাতনা, তার ওপরে সুভাষের নাম শুনে চিড়বিড় করে জ্বলে ওঠে ঋতুপর্ণার দেহের সকল শিরা উপশিরা। গোঙ্গিয়ে ওঠে কামকাতর রমণী, “নাআহহ ওই সুভাষের নাম একদম আমার সামনে নিবি না, ও শুধু নিজেকে চেনে, কোনোদিন আমাকে সুখ দেয়নি। আহহহ বাবা তুই আমাকে সুখ দে, আমি তোর শুধু তোর।”
মায়ের কোমল নধর দেহটাকে আস্টেপিস্টে উপভোগ করে সুখের চূড়ান্ত শিখরে পৌঁছাতে চায়। বাম হাতটা মায়ের বুকের নিচ থেকে বের করে মায়ের কোমল পাছা খামচে ধরে জোরে ধাক্কা দেয়। ওর পুরুষাঙ্গের অধিকাংশ কোমল যোনির মধ্যে পুঁতে দেয়। মায়ের মন্মোহক ফর্সা মুখমন্ডল রক্তরাঙ্গা হয়ে গেছে, আয়নার প্রতিফলনে আদি সেটা দেখে আরো বশি কামোত্তেজিত হয়ে ওঠে। কষ্ট হচ্ছে হোক, কিন্তু আজকে আর ছাড়বে না, সুখে মাতাল করে মাকে সম্ভোগ করবে।
হিস হিস করে মায়ের ঘাড় কামড়ে দেয় আদি, “তুমি আজ থেকে শুধু আমার, এই দেহ এই মন প্রান সব তোমার ছেলের। বুঝলে মা?”
ওফফ একি অসহ্য জ্বালা, আদির চাপা গর্জনে ওর দেহের রক্ত হীম হয়ে আসে। একি অমানুষিক প্রভুত্ব, সহ্য করতে পারছে না ঋতুপর্ণা। এই ধরনের অমানুষিক প্রভুত্বের স্বপ্ন দেখেনি কিন্তু ভীষণ ভাবে তেজীয়ান ছেলের দাসী হয়ে রাজী। ছেলে কিছুতেই ওর চুলের মুঠি শিথিল করছে না। এক পাশবিক তেজে ভাবে ওর তপ্ত কামার্ত যোনি গেঁথে রেখেছে নিজের পুরুষাঙ্গ দিয়ে। ঋতুপর্ণা কামজ্বালায় ছটফটিয়ে ওঠে, ওর এই নধর কামুকী দেহের একমাত্র অধিপতি ওর আত্মজ সন্তান।
চোখ বুজে হাঁ করে কোকিয়ে ওঠে, “হ্যাঁ আদি আমি শুধু তোর, তোর সেবিকা, তোর প্রেমিকা, তোকে ছেড়ে আর কোথাও যাবো না রে সোনা, এত সুখ কেউ আমাকে কোনোদিন দেয়নি।”
কথাটা শুনে কামোন্মাদ আদির বুকের মধ্যে বিজয় পতাকা উড়তে শুরু করে দেয়। হ্যাঁ এটাই চেয়েছিল, শুধু মাত্র ভালোবাসা নয়, মায়ের দেহ ওর তেজ দিয়ে ভরে দিতে চেয়েছিল। যোনির মধ্যে পুরুষাঙ্গ ঠেসে ধরে নরম লালচে নিতম্বের মাংস খামচে ধরে ডান হাতের থাবায়। মায়ের লালচে ফর্সা নধর দেহের সাথে ওর তামাটে তেজীয়ান দেহের রঙ দেখে ভীষণ উত্তেজিত হয়ে যায়। ইসস মায়ের যোনির মধ্যে কেমন অসভ্যের মতন ওর প্রকান্ড পুরুষাঙ্গটা ছটফট করছে।
আদি ফিস ফিস করে বলে, “আহহহ মা গো ইসস কি ভীষণ সুখ পাচ্ছি।”
সন্তানের সুখের জন্যেই এইবারে সবকিছু করবে, মনে প্রান দিয়ে ছেলের সুখের জন্যেই নিজেকে উজাড় করে দেবে। ইসসস, কি ভীষণ দস্যু ওই ছেলেটা, ভালোবাসে কিন্তু তাও কত কোঠর। এটাই হয়ত চেয়েছিল ঋতুপর্ণা এতদিন, এই রমনসুখের স্বপ্ন দেখেছিল, বহু বিনিদ্র রজনী একাকী বিছানায় শুয়ে বলশালী পুত্রের সাথে অঙ্গের সাথে অঙ্গ মিলিয়ে ভেসে যেতে চেয়েছিল। স্বপ্ন পুরনের তীব্র সুখে ভেসে যায় ওর বুক। আদি ভীষণ জোর এক ধাক্কা মেরে মোটা পুরসাঙ্গের ডগা পর্যন্ত মায়ের শিক্ত যোনির মধ্যে ঢুকিয়ে দেয়। প্রবল শক্তি দিয়ে চেপে ধরে নরম মাকে বিছানার সাথে। ভীষণ ভাবে কাম যন্ত্রণায় গোঙ্গিয়ে ওঠে ঋতুপর্ণা, ইসস গরম ডগাটা ওর জরায়ুর মুখে গিয়ে ধাক্কা খেল। ভীষণ মোটা গোড়ার দিক ওর যোনিপথ ফাটিয়ে দিতে উদ্যত। শিক্ত পিচ্ছিল যোনির দেয়াল দিয়ে আদির সম্পূর্ণ লিঙ্গ গ্রাস করে অনুভব করে পুরুষাঙ্গের চারপাশের উত্তপ্ত শিরা উপশিরা। শিসকার দিয়ে কেঁপে ওঠে ঋতুপর্ণার ঘর্মাক্ত নধর দেহ। থলথল করে ভীষণ ভাবে দুলে ওঠে সর্বাঙ্গ। আদি টের পায় মায়ের অসম্ভব কামার্ত দুলুনি নিজের বুকের ওপরে। কঠিন ঊরুসন্ধি দিয়ে চেপে ধরে মায়ের নরম পাছা। আহহহ, মা গো মেরে ফেলল যে ওর ছেলে
“অ্যাঁঅ্যাঁঅ্যাঁঅ্যাঁ…. উঁউঁউঁউঁউঁউঁ…” করে ওঠে ঋতুপর্ণা, দুই হাতে খামচে ধরে বিছানার চাদর। নাহহহ আর পারছে না নিতে, ইসস কি ভীষণ কঠিন ছেলের পুরুষাঙ্গ। ইসস, কি যে ভীষণ কষ্ট পাচ্ছে, এই কষ্টে ভীষণ সুখ। ওর অভুক্ত দেহ, তৃষ্ণার্ত হৃদয় সত্যি আজকে ভরে উঠেছে ছেলের রমন অত্যাচারে। কামজ্বালায় ছটফট করতে করতে মিহি শীৎকার করে ওঠে, “নাহহ, ওরে সোনা টেনে বের করিস না, ইসস তোর ওইটা কি ভীষণ গরম… উফফ একটু সোনা ভেতরে ধরে রাখ, আমি তোকে আমার ভেতরে অনুভব করতে চাই… নাহহহ ইসস ফেটে গেল… ওফফ সোনা মাথার মধ্যে কিছু একটা ঢুকে গেছে…”
নীলাভ আলো যেন ভীষণ ভাবে জ্বলে উঠেছে ঘরের মধ্যে। দেয়ালে শুধু মাত্র মা আর ছেলের কামার্ত শীৎকার রব ফিরে ফিরে আসে। নেশায় আদির চোখের সামনে সব কিছু দুলতে শুরু করে দেয়। ঋতুপর্ণার চোখে অজানা ঘোর লাগে। ঋতুপর্ণার কপালে সর্বাঙ্গে বিন্দু বিন্দু কামঘামে ভরে যায়। ঋতুপর্ণার আলোকিত ভীষণ লাস্যময়ী মুখমন্ডলে কামজ্বালার তৃপ্তি আলোকছটা। মা যে ভীষণ সুখ পাচ্ছে সেটা আদি অনায়াসে অনুধাবন করতে সক্ষম হয়। ওর দিকে নিতম্ব উঁচিয়ে জানু মেলে অভুক্ত কপোতীর মতন দাঁড়িয়ে রয়েছে, আর আদিও মায়ের নরম দেহটাকে মনের আনন্দে পিষে ধরে রয়েছে পেছন থেকে।
কোমর পেছনে টেনে মায়ের ক্ষুধার্ত যোনির মধ্যে থেকে উত্তপ্ত পুরুষাঙ্গ বের করে আনল। মনে হল এতক্ষন যেন একটা উনুনের মধ্যে আটকা পড়েছিল ওর পুরুষাঙ্গ। বেশিক্ষন বাইরে রাখেনা নিজেকে। একটু খানি ধরে রেখে পুনরায় মায়ের দেহের মধ্যে নিজের প্রকান্ড বলশালী পুরুষাঙ্গ ঠেলে দেয়। আদির ডান হাতের মুঠোর মধ্যে ঋতুপর্ণার রেশমি চুলের গোছা, বাম হাতের কঠিন থাবা কোমল নিতম্বের ওপরে কেটে বসে যায়। ঋতুপর্ণার কোমল অভুক্ত দেহটাকে সম্পূর্ণ রূপে অধিকার করে নিয়েছে কামুক আদি। মা আর ছেলের মধ্যে শুরু হয় চরম উদ্যাম রতিক্রিয়া। অবৈধ সম্পর্কের কামলীলায় উত্তপ্ত হয়ে ওঠে নর নারীর শরীর।
চাপা গলায় হিস হিস করে ওঠে আদি, “ওফফ মা গো কি ভীষণ গরম তোমার ওইটা মা গো… ওফফ কত জোরে আমার ওইটা কামড়ে ধরছে…” যত বেশি করে মায়ের দেহসুধা আকণ্ঠ পান করা যায় ততভাবে চেষ্টা করতে উদ্দিপ্ত হয়ে ওঠে আদি।
ধির তালে ঋতুপর্ণার পিচ্ছিল আঁটো যোনির মধ্যে লিঙ্গ সঞ্চালন শুরু করে দেয় আদি। “ওহহহ মা গো” চাপা গোঙ্গানি ঠিকরে বেড়িয়ে আসে আদির মুখ থেকে। লিঙ্গ বের হওয়ার মুহূর্তে শূন্যতা ভরে তুলতে হাঁ করে শ্বাস নেয় কামকাতর ঋতুপর্ণা, “উসসসসস” যেই আদি আবার ঋতুপর্ণার যোনির মধ্যে লিঙ্গ ঢুকিয়ে দেয়, সেই মুহূর্তে শ্বাস ওর বুক ঠেলে বেড়িয়ে আসে, “আহহহহ… উফফফফ” মায়ের নরম পাছার ওপর থেকে হাত সরিয়ে নিয়ে যায় মায়ের ঝুলন্ত স্তনের মাঝে। ঝুঁকে পড়ে আদি মায়ের পিঠের ওপরে। চুলের গোছা না ছেড়ে ঘাড়ের ওপরে কয়েকটা চুমু দিয়ে সবেগে ধিমে গতিতে লিঙ্গ সঞ্চালনে মেতে ওঠে। মাথা ঘুরতে শুরু করে দেয় ঋতুপর্ণার, কি ভীষণ সুখ ওকে আজকে পেয়ে বসেছে। আর সইতে পারছে ছেলের কামঘন তীব্র রমন ক্রীড়া। “নাআহহহ মা গো, ইসসস একি ভীষণ কামুক যৌন উদ্দিপ্ত ভঙ্গিমায় ওর সাথে রমনে মত্ত।” আদির দেহ ঘামিয়ে ওঠে, যৌন নেশার ফলে।
প্রতি লিঙ্গ সঞ্চলনে আদি ঘোঁত ঘোঁত করে ওঠে মায়ের নাম ধরে, “মা গো একি সুখ, ওম আমার সোনা মা… আই লাভ ইউ মা।”
প্রকান্ড বলশালী লিঙ্গের সঞ্চালন ভীষণ ভাবে উপভোগ করতে করতে সিস কার দিয়ে ওঠে ঋতুপর্ণা, “ইসসসসস সোনা ইসসস, ভীষণ সুখ দিচ্ছিস রে, হ্যাঁ সোনা থামিস না। মেরে ফেল সোনা, তোর মাকে মেরে ফেল। আমার দেহটাকে ফাটিয়ে তুই যেমন ইচ্ছে তেমন ভাবে কর।”
কামার্ত কণ্ঠের আকুল আহ্বান শুনে ভীষণ কামোত্তেজিত হয়ে লিঙ্গ সঞ্চালনের গতি বাড়িয়ে দেয় আদি। বলশালী এক পুরুষের সাথে নধর কোমলাঙ্গ নারীর দেহ মিলনের থপ থপ আওয়াজে ঘর ভরে ওঠে। আদির দেহের ধাক্কার তালেতালে ঋতুপর্ণার নধর কামুকী দেহবল্লরি ভীষণ ভাব নড়তে শুরু করে দেয়। আয়নায় নিজেদের কামক্রীড়ার দৃশ্য দেখে আরও বেশি উত্তেজিত হয়ে ওঠে। ইসস, কি ভীষণ ভাবে মায়ের স্তন জোড়া দুলছে। আদি মায়ের চুল ছেড়ে দিয়ে, বুকের নিচ থেকে হাত সরিয়ে দিয়ে সোজা হয়ে মায়ের পেছনে দাঁড়িয়ে পড়ে।
ঋতুপর্ণা মায়াবী ঢুলুঢুলু চোখে আয়নার প্রতিফলনে আদির কামোত্তেজিত পাশবিক দেহ দেখে ভয় পেয়ে যায়। ইসস কি প্রকান্ড দেহ, ওর লালচে ফর্সা দেহের ওপরে ছেলের তামাটে রঙের দেহ ওকে ভীষণ উত্তেজিত করে তোলে। আদি এইবারে দাঁড়িয়ে কি করবে। নাহহহ আর ভাবতে ইচ্ছে করছে না ঋতুপর্ণার, যা খুশি করবে করুক ওর অভুক্ত দেহটাকে নিয়ে। যেমন ইচ্ছে তেমন ভাবে ওকে চটকে পিষে নিঃশেষ করে দিক। ঋতুপর্ণা কুনুইয়ে ভর দিয়ে মাহা নিচু করে দেয়। আদি মায়ের নরম তুলতুলে কোমরের দুইপাশে হাত দিয়ে নিজের লিঙ্গের ওপরে মাকে টেনে ধরে। দুই হাতের কঠিন থাবায় মায়ের নরম কোমর চটকাতে চটকাতে চরম জোরে লিঙ্গ সঞ্চালনে শুরু হয়ে যায় আদি। এক মদমত্ত বাঘ এক কোমল হরিণীর সাথে সম্ভোগ খেলায় মেতে উঠেছে। প্রকান্ড লিঙ্গ সঞ্চালনে ঋতুপর্ণা ঘামিয়ে যায়, আদিও ঘামিয়ে যায়। নরম নীলাভ আলোয় আদি মায়ের দেহের দুলুনি দেখে পাগল হয়ে যায়। থলথলে নরম দেহটা আদির লিঙ্গের ধাক্কাতে বারেবারে আগুপিছু কি ভাবে দুলছে।
আদির বুকের মধ্যে বেজে ওঠে তীব্র কামধ্বনি, “ইসস মাগো, তোমার যোনির কামড় আমার লিঙ্গটাকে একদম ছাড়তে চাইছে না”
সেইসাথে ঋতুপর্ণার কামাতুর হৃদয় কোকিয়ে ওঠে, “হ্যাঁ সোনা,তোর ওইটা দিয়ে আমাকে করে করে পাগল করে দে। মেরে ফেল সোনা তুই আমাকে। তোর এতো কষ্ট হতো আমাকে বলিস নি কেন সোনা? আমি তাহলে আগেই নিজেকে তোর কাছে উজার করে দিতাম। তোর বিছানায় নিজেকে বিলিয়ে দিতাম… ইসসসসসস…আমার সোনাটা কতো কষ্ট পেয়েছে… আরও কর সোনা। সুখে ভরিয়ে দে আমাকে…”
আদি মায়ের কোমর ধরে বেশ কয়েকটা জোর ধাক্কা দিয়ে লিঙ্গ সঞ্চালন করে থেমে যায়। প্রকান্ড পুরুষাঙ্গের প্রবল ধাক্কার ফলে ভীষণ ভাবে কামোত্তেজিত ঋতুপর্ণার চোখ মুখ কুঁচকে যায়। নাক মুখ ভুরু কুঁচকে ঘাড় ঘুড়িয়ে আদির প্রকান্ড বলশালী দেহের দিকে তাকিয়ে দেখে মায়াবী কামাশিক্ত ঢুলুঢুলু চোখে, “উঁ উঁ উঁ উঁ উঁ উঁ” আদি থেমে যেতেই ঋতুপর্ণা অধৈর্য হয়ে পড়ে। ইসস কি ভাবে ওর দিকে তাকিয়ে আছে ছেলেটা। ঋতুপর্ণা ভারি নিতম্ব নাচাতে শুরু করে দেয়। আগুপিছু, ওপর নিচ করে নিতম্ব নাচিয়ে দেয় আদির ঊরুসন্ধির সাথে নিতম্ব মিশিয়ে। মায়ের থলথলে লালচে সুডৌল নিতম্বের দুলুনি দেখে ভীষণ ভাবে দপদপ করে ওঠে আদির পুরুষাঙ্গ। আলতো ভাবে মায়ের নরম মেদবহুল কোমর চটকাতে চটকাতে দাঁড়িয়ে দাঁড়িয়ে মায়ের নিতম্বের দুলুনি উপভোগ করে। মায়ের সারা পিঠের ওপরে হাত বুলিয়ে আদর করে দেয়। ঝুঁকে পড়ে দুই হাতের কঠিন থাবার মধ্যে কোমল সুডৌল স্তন জোরে পিশে ধরে, ঝুলন্ত দুই স্তন তীব্র লিঙ্গ সঞ্চালনের তালে ভীষণ ভাবে দুলে ওঠে। দুই হাতের দুই আঙ্গুল দিয়ে স্তনের বোঁটা পিষে ধরে কোমল স্তনের মধ্যে ঢুকিয়ে দেয়। ইসসস মায়ের স্তন নয় যেন দুটো মাখনের তাল, অফফ স্তনের বোঁটা দুটো কি শক্ত হয়ে গেছে। আহহ করে ওঠে ঋতুপর্ণা, স্তনাগ্র যে এইভাবে ওর কোমল স্তনের মধ্যে ঢুকিয়ে পিষে দেবে সেটা ভাবতে পারেনি। কামসুখের অতিশয্যায় ঋতুপর্ণার চিন্তা ভাবনা লোপ পেয়ে যায়। শুধু মাত্র এই ভীষণ রতিসুখ উপভোগ করতে ব্যাস্ত হয়ে ওঠে।
নিতম্বের নাচানোর মাঝে মাঝে মায়ের কোমল নিতম্ব আদর করে হাত বুলিয়ে বলে, “ইসস মা গো কি মারাত্মক ভাবে তোমার পেছনের দুটো দুলছে, ইসসস এই দৃশ্য দেখে মরে যাবো। ওফফ মা আর বেশি জোরে দুলাও।”
ছেলের নির্দেশ মতন ঋতুপর্ণা আরও বেশি করে নিতম্ব নাচিয়ে ছেলেকে জিজ্ঞেস করে, “ওফফফ বাবা, তোর যা ইচ্ছে আমি তাই করব বল না সোনা… ইসসস এইবারে তোর ভালো লাগছে ত?”
আদির চাপা গোঙ্গানি ঠিকরে বেড়িয়ে আসে গলা থেকে, “হ্যাঁ মা হাঁ, ভীষণ ভালো লাগছে থেমো না মা, নাচাও আরও নাচাও।”
উফফ একি সুখ একি আরাম, কোন পুরুষের সাথে কামের খেলায় এত সুখ হয় সেটা কোনোদিন ভাবেনি ঋতুপর্ণা। বরাবর সুভাষ অথবা প্রদীপের কাছে নিজেকে এক প্রকার সঁপে দিয়েছিল। ওদের কামক্রীড়া কেমন যেন মিইয়ে আসা, চিত হয়ে পা মেলে বিছানায় শুয়ে থাকা আর ওরা ওর দেহের ওপরে চড়ে নিজের নিজের মনস্কামনা পুরন করত। যদিও এইখানে ছেলে নিজের মনস্কামনা পুরন করছে কিন্তু ওকে ভীষণ সুখের সাগরে ভাসিয়ে দিয়ে করছে। ছেলের সাথে কামক্রীড়ায় মত্ত সেই ভাবনাটা ভীষণ কামোত্তেজক কামঘটকের মতন কাজ করেছে ওর দেহের ভেতরে।
কিছুক্ষন এইভাবে সোজা হয়ে দাঁড়িয়ে মায়ের দেহ ভোগ করে মায়ের চুলের মুঠি আবার হাতের মধ্যে পেঁচিয়ে ধরে। পাছা উঁচিয়ে দিয়ে ঋতুপর্ণার শরীর ধনুকের মতন বেঁকে যায়, মাথা পেছনের দিকে বেঁকে যায়। আদি সজোরে মায়ের থলথলে নরম লালচে নিতম্বের ওপরে এক চাঁটি মারে। ব্যাথায় কোকিয়ে ওঠে ঋতুপর্ণা। আদি মায়ের চুল টেনে ধরে দাঁড় করিয়ে দেয় নিজের সামনে। ইসসস একি ভীষণ জ্বালা। এখন ওর দেহের মধ্যে ছেলেটা নিজের লিঙ্গ ভীষণ ভাবে গেঁথে রয়েছে। চরম সুখের জ্বালায় চোখ বুজে ছেলের আদেশ মতন দাঁড়িয়ে পড়ে। আদি মায়ের দুই হাত পেছনের দিকে টেনে ধরে। ঋতুপর্ণার বুক চিতিয়ে যায় সামনের দিকে। আদির প্রকান্ড পুরুষাঙ্গটা একটু খানির জন্য বেড়িয়ে আসে মায়ের যোনির ভেতর থেকে। আহহহ, কি করতে চলেছে ওর ছেলে ওর সাথে। আদি হাঁটু বেঁকিয়ে একটু নিচু হয়ে যায়, ওর মায়ের নিতম্ব ওর ঊরুসন্ধির বেশ নিচে, এইভাবে লিঙ্গ সঞ্চালনে একটু অসুবিধে হলেও দাঁড়িয়ে করতে বেশ ভালো লাগে। বাম হাতের মধ্যে মায়ের দুই কুনুইয়ের মধ্যে ঢুকিয়ে পিঠের ওপরে পিছ মোড় করে চেপে ধরে। ঘাড় বেঁকিয়ে ঋতুপর্ণার ঘাড় কামড়ে ধরে আদি। ইসসস, মা কত ঘামিয়ে গেছে। ওফফ নরম পাছাটা ওর ঊরুসন্ধির ওপরে কি ভীষণ ভাবে থেঁতলে গেছে। মায়ের ঘর্মাক্ত গাল জিব দিয়ে চেটে দেয়, কানের লতিতে চুমু খেয়ে দেয়। ডান হাতের মুঠোর মধ্যে একটা স্তন পিষে ধরে আবার শুরু করে মত্ত কামখেলা। ঘর্মাক্ত মা আর ছেলের দেহ মিলনের ধ্বনিতে সারা ঘর ভরে ওঠে। ওদের মিলিত কামার্ত কণ্ঠের শিসকার প্রতিধ্বনিত হয় ঘরের মধ্যে।
মায়ের যোনির মধ্যে ভীষণ জোরে লিঙ্গ সঞ্চালনে মেতে উঠে মায়ের কানেকানে জিজ্ঞেস করে আদি, “ওফফ মা ইসস তুমি ভীষণ নরম গো। বল না কেমন লাগছে আমার সাথে করতে?”
চোখ বুজে হাঁ করে কামার্ত রমণী শিসকার করে ওঠে, “আহহহ, বাবা থামিস না। তোর ওই বিশালটা যখন আমার ভেতরে ঢুকছে তখন ভীষণ সুখ পাচ্ছি রে সোনা।”
ঋতুপর্ণা দুই হাত দিয়ে ছেলের কোমর খামচে ধরে, এই ভাবে দাঁড়িয়ে থাকতে পারছে না, ওর ঊরু জোড়া জবাব্দিয়ে দিয়েছে তাও কি ভীষণ কামোত্তেজনা। ইসস মা গো ছেলেটা ওর স্তন অসম্ভব জোরে পিষে দিল। নাহহহ, সোনা… ইসস দেহ বেঁকে যায় ঋতুপর্ণার। আদিও মায়ের বুকের মাঝ থেকে হাত গলিয়ে গলা চেপে পেছনের দিকে বেঁকিয়ে দেয়। ঘাড় নেমে আসে মায়ের মুখের ওপরে। হাঁ করে শ্বাস নেয় ঋতুপর্ণা। আদির ঠোঁট মায়ের নরম ঠোঁট খুঁজে কামড়ে ধরে। জিবের সাথে জিব মিশে যায়। মায়ের কামতপ্ত শ্বাসে ছেলের মুখ ভরে ওঠে, ছেলের শিক্ত লালায় মায়ের মুখ ভরে ওঠে। ঋতুপর্ণার কপাল কুঁচকে যায় ভীষণ সুখে, মুখ হাঁ করে শুধু মাত্র, অ্যাঁঅ্যাঁ… অ্যাঁঅ্যাঁ… আওয়াজ ছাড়া আর কিছুই বের হয়ে আসে না ওর কামাবেগে ধরা গলা থেকে।
মায়ের নিটোল সুডৌল স্তন জোড়া বেশ করে চটকে পিষে আদর করার পড়ে নরম থলথলে পেটের ওপরে বাম হাত নামিয়ে আনে। আদি হাঁটু বেঁকিয়ে নিচু হয়ে যায় যাতে ওর প্রকান্ড পুরুষাঙ্গটা সঠিক ভাবে মায়ের যোনির মধ্যে অবাধে সঞ্চালন করতে পারে। ঋতুপর্ণা দুই পুরুষ্টু জঙ্ঘা দুটো পরস্পরের সাথে পিষে ধরে। জঙ্ঘা পিষে ধরতেই ওর যোনিগুহা ভীষণ ভাবে কামড়ে ধরে ছেলের প্রকান্ড পুরুষাঙ্গ। হিস হিস করে ওঠে আদি। মায়ের যোনির কামড় ভীষণ ভাবে উপভোগ করে উত্তপ্ত পুরুষাঙ্গের চারপাশে। কি অসভ্যের মতন মায়ের অভুক্ত যোনি গহ্বর ওর পৌরুষকে আঁকড়ে ধরেছে। মায়ের নরম ঘর্মাক্ত তুলতুলে তলপেটের ওপরে বুলিয়ে আদর করতে করতে লিঙ্গ সঞ্চালনে মত্ত হয়ে ওঠে।
ইসস, এই ভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে সঙ্গম করতে কি ভীষণ ভাবে কামসুখে পাগল হয়ে যাচ্ছে ঋতুপর্ণা। জঙ্ঘা জোড়া পরস্পরের সাথে জুড়ে দেওয়ার ফলে ওর যোনি গুহা ভীষণ আঁটো আর ছেলের পুরুষাঙ্গ যেন ওর যোনি কেটে কেটে একবার ঢুকছে একবার বের হচ্ছে। অফফফ ছেলেটার লিঙ্গের ডগা ওর যোনি দেয়ালের প্রত্যকে খুদ্রাতি ক্ষুদ্র স্থানেও কেমন ভাবে পৌঁছে গেছে। লিঙ্গটা যখন ওর মধ্যে প্রবেশ করছে তখন যেন মনে হয় এই অঙ্গটা অনন্ত, শেষ নেই, কোথায় গোড়া কোথায় আগা কিছুই জানে না। বারেবারে ওর নাভি ফুঁড়ে মাথা ফুঁড়ে ওকে দ্বিখণ্ডিত করে ফাটিয়ে ফেলতে প্রস্তুত। ইসস কি সুখ, পাগল হয়ে যাবে।
আদি হাত নামিয়ে দেয় মায়ের জঙ্ঘা মাঝের গভীর সুন্দর উপত্যকার মধ্যে। যোনির উপরের দিকে রেশমি চুলের গছার মধ্যে আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করা শুরু করে দেয়। ইসস কত নরম মায়ের যোনি কেশের গোছাটা, আঙ্গুলের মধ্যে পেঁচিয়ে আদর করে দেয়। পেছনের থেকে লিঙ্গ সঞ্চালনের সাথে, জঙ্ঘার মাঝের মোহনায় হাতের তালু চেপে ধরে। মায়ের গালে অজস্র শিক্ত চুমু খেয়ে নরম লালচে গাল ভিজিয়ে দেয়। ঋতুপর্ণাও ছেলের কোমর ধরে সুডৌল নিতম্ব নাচিয়ে ছেলের পুরুষাঙ্গ দিয়ে নিজের শিক্ত পিচ্ছিল যোনি মথিত করে নেয়।
দাঁড়িয়ে দাঁড়িয়ে কামক্রীড়ার ফলে ঋতুপর্ণা আর আদি কিছুক্ষণের মধ্যেই বেশ ক্লান্ত হয়ে পড়ে। আদির অণ্ডকোষে ভীষণ ঝড় দেখা দেয়। ভীষণ জোরে এক গোঁত্তা মেরে মায়ের যোনির শেষপ্রান্তে ঠেকিয়ে দেয় পুরুষাঙ্গের গরম ডগা। কোকিয়ে উঠে যোনির পেশি দিয়ে কামড়ে ধরে ছেলের প্রকান্ড পুরুষাঙ্গ। “আহহহহ নাহহহ শেষ হয়ে গেল আর বাঁচবে না।”
আদির ডান হাত মায়ের কণ্ঠ চেপে ধরে। আয়নায় নিজেদের ঘর্মাক্ত যুগল বন্দির দৃশ্য দেখে মা আর ছেলে দুইজনেই ভীষণ ভাবে উত্তেজিত হয়ে ওঠে। ছেলের উষ্ণ উত্তপ্ত আদরে কামসুখের আগুনে ঝলসে ঋতুপর্ণার লাস্যময়ী অঙ্গে সোনার রঙ ধরে যায়। আদির কঠিন হাতের পরশে কামাবেগে ঋতুপর্ণার চোখ জোড়া বুজে আসে। আদি লিঙ্গ সঞ্চালন থামিয়ে যোনির ভেতরে লিঙ্গ চেপে ধরে দাঁড়িয়ে যায়। ওর অণ্ডকোষে ভীষণ ঝড়, পুরুষাঙ্গটা মায়ের যোনির মধ্যে দপদপ করে ওঠে। ঋতুপর্ণার বুকের মধ্যে কামসাগরের উত্তাল ঢেউ দেখা দেয়।
আদি মায়ের যোনির মধ্যে থেকে পুরুষাঙ্গ টেনে বের করে নিতেই ছটফট করে ওঠে ঋতুপর্ণা। এতক্ষন ওর দেহটা কেমন যেন ভরে ছিল, ছেলের লিঙ্গ যেন ওর নিজের দেহের একটা অঙ্গ বলেই এতক্ষন মনে হচ্ছিল। ইসস বুকটা যেন ফাঁকা হয়ে গেল ওর। ওফফ করে উঠল আদি, ওর লিঙ্গ লাল হয়ে ব্যাথা হয়ে গেছে। নিচের দিকে তাকিয়ে দেখল, প্রকান্ড পুরুষাঙ্গটা উত্তপ্ত এক উনুনের মধ্যে এতক্ষন আটকা পড়ে ছিল, পুরুষাঙ্গ মায়র যোনির রসে ভিজে গেছে, ওর যৌন কেশ মাতৃ যোনির নির্যাসে ভিজে চুপচুপে হয়ে গেছে।
আদি ঋতুপর্ণার কোমর ধরে নিজের দিকে ঘুড়িয়ে দিল। লজ্জায় চোখ খুলতে পারল না ঋতুপর্ণা। অফফ এতক্ষন ওকে ফাটিয়ে ফুঁড়ে অকথ্য কাম যাতনা দিয়ে ওকে সুখের সাগরে ভাসিয়ে উপভোগ করে গেছে ওর আত্মজ সন্তান। ছেলের বুকের উত্তাপ গালে লাগতেই ঋতুপর্ণার শ্বাস বন্ধ হয়ে যায়। ওফফ কত গরম ছেলেটা। কামঘন শ্বাসে নাক ফুলে ওঠে, সারা চেহারা জুড়ে রক্তিমাভা জ্বলজ্বল করছে। আদি ঝুঁকে পড়ে মায়ের ঠোঁটের দিকে। আসন্ন অধর মিলনের লহমায় ঋতুপর্ণার অবশ অধর কেঁপে ওঠে।
আদি মায়ের কপালে ঠোঁট ছুঁইয়ে আদর করে জিজ্ঞেস করে, “মা গো… তুমি কত নরম, তুমি ভীষণ মিষ্টি। আমার আদর ভালো লেগেছে তোমার?”
ইসস ছেলেটা কি বলছে, ওইভাবে ওই কামাগ্নি ঝলসানো দৃষ্টির সামনে দাঁড়াতে ভীষণ লজ্জা করছে ঋতুপর্ণার। তাও তেজীয়ান ছেলের নির্দেশ অমান্য করার শক্তি টুকু ওর কাতর কামক্লান্ত দেহে অবশিষ্ট নেই। লজা অবনত ঋতুপর্ণা আলতো মাথা দুলিয়ে জানিয়ে দেয় যে পুত্র সুখ ভীষণ ভালো লেগেছে।
ঋতুপর্ণার থুঁতনির নিচে আঙ্গুল দিয়ে নিজের দিকে তুলে ধরে আদি। ঋতুপর্ণা মায়াবী মদির চোখ মেলে আদির দিকে তাকায়। দুই চোখে চিকচিক করে ভীষণ প্রেমাবেগের অশ্রু, এক অনাবিল কামসুখের জোয়ারে ভাসার আনন্দ। আদির চোখের মণি ঋতুপর্ণার চোখের মণির ওপরে স্থির হয়ে যায়। মায়ের কালো চোখের মণির মধ্যে নিজের প্রতিফলন দেখে আদির বুক ভেসে যায় আবেগে। ঋতুপর্ণার ভীষণ সুন্দর মুখমণ্ডলে ফুটে ওঠে এক তৃষ্ণার্ত ভাষা। নরম গোলাপি ঠোঁট জোড়া অল্প খোলা, আদির ঠোঁটের রসের জন্য তিরতির করে কেঁপে ওঠে। আদির শরীর এতক্ষনের মাতৃরমনের পড়ে ভীষণ উত্তেজিত হয়ে ওঠে, তীব্র কামনার আগুনে শরীর ঝলসে ওঠে। আদি মায়ের ঠোঁটের ওপরে ঝুঁকে আলতো চুমু খায়। ছেলের ঠোঁটের ছোঁয়ায় ভেসে যায় ঋতুপর্ণার হৃদয়। ছেলের তপ্ত লোমশ ছাতির ওপরে পিষে যায় ঋতুপর্ণার পীনোন্নত কোমল স্তন জোড়া। ছেলের তপ্ত বুকের ওপরে হাত মেলে ধরে, নরম আঙ্গুল দিয়ে আদির বুকের ওপরে আদর করে দেয়। আদির বুকের রক্ত টগবগ করে ফুটে ওঠে। আদির চুম্বনে ভীষণ প্রেমাবেগে মদির চোখ বুজে আসে। ছেলের চুম্বনে আদরে কত মিষ্টি কত সুখ। আদি মায়ের নরম লালচে অধর নিজের ঠোঁটের মাঝে নিয়ে চুষে টেনে ধরে। ঋতুপর্ণা জিব বের করে ছেলের মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। পেলব বাম বাজু দিয়ে ছেলের গলা জড়িয়ে ধরে। আদির হাত চলে যায় মায়ের কোমল তুলতুলে পেটের ওপরে। নরম তলপেটে কঠিন উত্তপ্ত আঙ্গুল বুলিয়ে আদর করে দেয়। ওদের নামাঙ্কিত সোনার লকেট মায়ের সুগভীর নাভির ওপরে চেপে ধরে। ঋতুপর্ণার সারা অঙ্গে বিদুত্যের তরং বয়ে যায়। দুই জনে ডুবে যায় চুম্বনের গভীরতায়, পরস্পরের অধরের মাঝে বিলীন হয়ে যায় হৃদয়। অবৈধ কামনার আগুনে, তীব্র যৌন জ্বালায়, প্রগাঢ় প্রেমের লেলিহান শিখায় দুই নর নারীর দেহকে সম্পূর্ণ গ্রাস করে নেয়।
মায়ের ঠোঁট ছেড়ে নাকের ওপরে নাক ঘষে বলে, “তুমি ভারি মিষ্টি মা।”
ঋতুপর্ণা চোখ বুজে ঘন শ্বাস নিয়ে ছেলের চওড়া ছাতির ওপরে আলতো আঁচর কেটে বলে, “তোর কাছে মিষ্টি হলেই হল সোনা, তোকে আমি সত্যি কারের ভরিয়ে তুলতে চাই। তোর ভালোবাসার পরশে গা ভাসাতে চাই রে আদি।”
কামদেবী, রতি সুখের আকর্ষণীয় রানী পরশে আদি আশেপাশের সব কিছু ভুলে যায়। জিব দিয়ে মায়ের গাল চেটে আদর করে বলে, “তোমার কাছে এই ভালোবাসায় ভেসে যাবো মা।”
নিজেদের দেহের মাঝে হাত দিয়ে ছেলের কঠিন লিঙ্গ আরও একবার কোমল মুঠোর মধ্যে শক্ত করে ধরে। কোমল তপ্ত আঙ্গুলের পরশে আদি ভীষণ ভাবে কেঁপে ওঠে।
ওর মোটা দীর্ঘ পুরুষাঙ্গ মায়ের যোনির মধুতে মাখামাখি। মা আর ছেলের দুইজনার চোখের তারায় ভীষণ কামনার আগুন। আদি মায়ের মুখ আঁজলা করে ধরে নাকের ওপরে আলতো ফুঁ দেয়।
সেই মধুর পরশে ঋতুপর্ণা কেঁপে ওঠে, সত্যি এইভাবে ওর দিকে কেউ কোনোদিন দেখেনি, কেউ ওকে এইভাবে ভালোবাসেনি। মিহি প্রেমাবেগে আপ্লুত গলায় ছেলেকে বলে, “সত্যি তুই ভীষণ ভাবে ভালবাসতে জানিস রে সোনা। তোর ভালোবাসায় মরে যেতে ইচ্ছে করছে।”
মায়ের ঠোঁট চেটে আদর করে বলে আদি, “ওগো সোনা ডারলিং, মরে গেলে কি করে হবে এখন রাত যে অনেক বাকি। এইবারে শুয়ে পর বিছানায়।”
ইসস কেঁপে ওঠে ঋতুপর্ণা, সত্যি ওর আঙ্গুলের বাঁধনে কি ভাবে আবার ছটফট করছে ছেলে প্রকান্ড পুরুষাঙ্গটা। এইবারে ওর দেহে আর শক্তি নেই কিন্তু ছেলের আদর পাওয়ার জন্য ভীষণ উন্মুখ ওর সর্বাঙ্গ। ছেলেকে দুই হাতে জড়িয়ে ধরে কর্কশ গালের ওপরে শিক্ত চুমু খেয়ে বলে, “তুই আমাকে নিয়ে চল” বলেই মায়াবী মদির চোখের তারায় ভীষণ যৌন তৃষ্ণা ফুটিয়ে ছেলের দিকে তাকায়।
আদি মাকে জড়িয়ে ধরে মুচকি হেসে বলে, “ইসসস ডারলিং কত উতলা হয়ে উঠেছে।”
ঋতুপর্ণাকে জড়িয়ে বিছানায় শুয়ে পড়ল আদি। মায়ের পাশে কাত হয়ে বসে বাম হাত মায়ের ঘাড়ের নিচে দিয়ে উঠিয়ে ধরে ঊর্ধ্বাঙ্গ। ইসস এইভাবে নির্লজ্জের মতন ছেলের পাশে উলঙ্গ হয়ে শুয়ে থাকতে ওর দেহটা কেমন যেন কুঁকড়ে যায়। লজ্জায় মরমে ছেলের বুকের মধ্যে মাথা গুঁজে বেশ কয়েকটা কিল মেরে দেয়। আদির ডান হাত চলে গেল ঋতুপর্ণার নরম তুলতলে তলপেটের ওপরে। ঋতুপর্ণা সুগঠিত জঙ্ঘা দুটো পরস্পরের সাথে চেপে ধরে গোপন উপত্যকাটা ছেলের ঝলসানো চাহনি থেকে বাঁচাতে চেষ্টা করে। মায়ের মুখের দিকে একদৃষ্টিতে তাকিয়ে রইল আদি। ইসস কি ভীষণ মদির মদমত্তা লাগছে মায়ের তৃপ্ত মুখমণ্ডল। রেশমি চুলের এক গুচ্ছ ভীষণ দুষ্টুর মতন মায়ের গালের পাশে চলে এসেছে। ফুঁ দিয়ে কপালের ওপরে থেকে চুলের গোছাটা সরিয়ে দেয় আদি। ফর্সা কপালে আবিরের সাথে ওর রক্তের তিলকটা বেশ শুকিয়ে গেছে।
আদির তৃষ্ণার্ত চাহনির ফলে গলে যায় ঋতুপর্ণার উলঙ্গ ঘর্মাক্ত দেহপল্লব। ইসস, ছেলেটা কেন হাত কাটতে গেল। এতক্ষন একদম মনে ছিল ছেলের হাতের কথা। আদির ডান হাত বুকের কাছে টেনে ধরে ঋতুপর্ণা, “দেখি ত কব্জিটা?” ছেলের কবজি টেনে কাটা জায়গায়টায় চুমু দিয়ে স্মিত হাসি দিয়ে বলে, “ব্যাথা করছে নাকি?”
আদি মুচকি হেসে উত্তর দেয়, “ব্যাথাটা অন্য জায়গায় হচ্ছে মা, হাতে নয়।”
আহহ, মিহি শিস কার দিয়ে আদির দিকে তাকিয়ে থাকে ঋতুপর্ণা। বুঝতে বাকি নেই দুষ্টু ছেলেটার কোথায় ব্যাথা করছে। ওর সর্বাঙ্গ জুড়ে বিন্দু বিন্দু কামঘামের আভাস। পীনোন্নত স্তন জোড়া আকাশের দিকে ভীষণ উঁচিয়ে। গলায় চেপে বসা মোটা সোনার হার ঘামে আর আলোয় ভীষণ চকচক করছে। দুই সুডৌল স্তনের মাঝে নিস্তেজ হয়ে পড়ে থাকা লম্বা সোনার হারটাকে ভীষণ হিংসে হয় আদির। কেন যে মায়ের দেহের সাথে সবসময়ে লেগে থাকে। দুই ফর্সা কব্জিতে মোটা দুটো সোনার বালা আর বেশ কয়েক গাছা সোনার চুরি। সোনার চুরির রিনিঝিনি শব্দে আদির কানে মধুর সঙ্গিত বেজে ওঠে। ইসস, সোনার গয়নায় মাকে যেন আরো বেশি উর্বশীর মতন লাগে। গাড় বাদামি স্তনাগ্র ভীষণ ভাবে ফুলে উঠেছে কামনার জ্বালায়, কামঘন শ্বাসের ফলে স্তন জোড়া প্রশান্ত সাগরের ঢেউয়ের মতন ওঠানামা করছে। নীলাভ আলোয় ঋতুপর্ণার কমনীয় দেহ ভীষণ আকর্ষণ করে আদিকে। ঠোঁট জোড়া অল্প খোলা, সর্বাঙ্গ জুড়ে মদির কামাবেগের আলোকছটা। মায়ের মনোহর রূপে মাধুর্যে ভেসে গেল আদি।
ডান হাত নামিয়ে দেয় মায়ের নরম তলপেটের ওপরে। সোনার কোমর বিছাটা সুগোল ফোলা গভীর নাভির অনেক নিচে জড়িয়ে। আলতো নখের আঁচর কেতে দিল মায়ের তলপেটের ওপরে। সোনার লকেট দিয়ে মায়ের নাভির ওপরে চেপে ধরে মুচকি হাসি দিয়ে তাকিয়ে থাকে মায়ের চোখের দিকে। দাঁতের মাঝে বাম হাতের কড়ে আঙ্গুল চেপে কামকাতর রমণী ঢুলুঢুলু চাহনি নিয়ে প্রেম পুরুষের দিকে তাকিয়ে থাকে।
মায়ের তলপেটের দিকে তাকিয়ে হিস হিস করে বলে, “একটু পা মেলে দাও না, একটু ভালো ভাবে দেখতে দাও না মা।”
ইসসস, সাপের মতন শিস কার করে ওঠে ঋতুপর্ণার গলা। ছেলের হাত ওর জানুসন্ধির ওপরে চেপে বসে যায়। অবশ হয়ে আসা পুরুষ্টু জঙ্ঘা দুটো আপনা হতেই ছেলের কোঠর উত্তপ্ত আঙ্গুলের ছোঁয়ায় মেলে যায়। ওফফ আবার সেই দুষ্টুমি নাকি। ছেলের তালু ওর ঊরুসন্ধি কি ভীষণ ভাবে চেপে ধরে ফেলে। গরম তালুর চাপে দেহ বিছানা ছেড়ে উঠে যায়। ইসস আবার সেই ঘষা, আবার সেই উত্যক্ত করে মেরে ফেলা। বাম হাতের মুঠোর মধ্যে আদির প্রকান্ড লিঙ্গ পেঁচিয়ে ধরে ঋতুপর্ণা।
বালিশে ঘাড় বেঁকিয়ে হিস হিস করে ওঠে, “এইবারে আর জ্বালাস না সোনা, কিছু একটা কর না আমাকে…”
আদি মায়ের মুখের ওপরে ঝুঁকে থুঁতনিতে আলতো চুমু খেয়ে বলে, “হ্যাঁ মা আর তোমার ছেলে তোমাকে জ্বালাবে না, এইবারে সুখের সাগরে তোমাকে ভাসিয়ে দেবে।”
কামসুখে মিহি কাতর শীৎকার করে ঋতুপর্ণা, “ইসসস ইসসস… উম্মম উম্মম…”
আদির হাতের চাপে জঙ্ঘা জোড়া মেলে দেয় ঋতুপর্ণা, উন্মুক্ত করে দেয় পুরুষ্টু মোলায়ম জঙ্ঘার মোহনা। আদির লিঙ্গ চেপে ধরে নাড়াতে শুরু করে দেয় ঋতুপর্ণা, ইসস কখন যে ছেলেটা ওর দেহের মধ্যে আবার প্রবেশ করে ওকে মাতাল করে তুলবে, ভাবতে ভাবতে অধৈর্য হয়ে ওঠে। মোটা পুরুষাঙ্গের গোড়াটা কোনরকমে মুঠোর মধ্যে ধরে যৌন কেশের জঙ্গলে আঁচর কেটে উত্যক্ত করে তোলে ছেলেকে। আদি থাকতে না পেরে ঝুঁকে পড়ে মায়ের স্তনের ওপরে। বাম স্তন মুখের মধ্যে ঢুকিয়ে চুষে টেনে ধরে। স্তনাগ্রের চারপাশের হাল্কা বাদামি বলয়ে জিব দিয়ে চেটে দেয়, ছোট ছোট চুম্বনে ভরিয়ে দেয় স্তনের তপ্ত ত্বক। জিবের ডগা দিয়ে চেপে ধরে স্তনের বোঁটা, চুষে দিয়ে ছোট এক কামড় দেয় স্তনের বোঁটার ওপরে। উফফফ মায়ের বুক দুটো কত নরম, এত নরম যে এই বুকের মাঝে মাথা রেখে সারাজীবনের জন্য চোখ বন্ধ করতে পারে আদি। স্তনের বোঁটা কামড়ে ধরে উপরের দিকে টেনে ধরে।
তীব্র কাম যাতনায় শিস কার দিয়ে ওঠে ঋতুপর্ণা, “ইসসস আবার জ্বালাতন করছিস রে সোনা… ইসস নাহহহ রে সোনা আর এই ভাবে মাকে জ্বালাস না।”
ঋতুপর্ণা আদির পুরুষাঙ্গ ছেড়ে দিয়ে ছেলের মাথা চেপে ধরে বক্ষের ওপরে। বুক উঁচু করে আদির মুখের মধ্যে যতটা পারে ততটা কোমল স্তন ঢুকিয়ে দেয়। নরম মাংস মুখের মধ্যে নিয়ে টেনে ধরে আদি। কিছুক্ষণ তেনে চুষে ধরার পড়ে স্তন ছেড়ে দিতেই থলথলে নরম স্তনের ওপরে ঢেউ খেলে যায়। বাম স্তনের আক্রমন শেষে ডান স্তনের ওপরে সমান ভাবে আদর করে দেয়। মায়ের বুক চুষে প্রান করে নিতে চায় আদির মুখ গহ্বর। স্তন চোষার মাঝে মায়ের মেলে ধরা জঙ্ঘার ভেতরের মোলায়ম ত্বকের ওপরে আঁচর কেটে লাল দাগ ফেলে দেয়। যোনির চারপাশে আঙ্গুল দিয়ে দাগ কেটে ভীষণ জ্বালা ধরিয়ে দেয় মাতৃ যোনি গুহার মধ্যে। ভীষণ ভাবে কাঁপতে শুরু রমনসুখে দেয় ঋতুপর্ণা। স্ফিত কোমল যোনি এতক্ষনের তীব্র কামুক রমনের ফলে হাঁ হয়ে রয়েছে। যোনির ভেতরের পাপড়ি দুটো কেমন ভাবে বাইরের পাপড়ির ভেতর থেকে বেড়িয়ে। মায়ের শিক্ত পিচ্ছিল গহ্বরের উন্মুক্ত রূপ দেখে আদির সর্বাঙ্গ তীব্র কামজ্বালায় জর্জরিত হয়ে যায়। বার কতক আলতো চাঁটি মারে কোমল ফোলা যোনির ওপরে।
হিস হিস করে ওঠে ঋতুপর্ণা, আঁকড়ে ধরে আদির মাথা নিজের বুকের ওপরে। কামড়ে ধরে আদির গাল, হিস হিস করে বলে, “ওরে দুষ্টু ছেলে আর কত মাকে জ্বালাবি প্লিস এইবারে আমার মধ্যে ঢুকিয়ে দিয়ে একেবারে শেষ করে মেরে ফেল।”
মায়ের বুকের মাঝের মোলায়ম ত্বকের ওপরে চুমু খেয়ে আদি ফিস ফিস করে বলে, “হ্যাঁ সোনা এইবারে তোমাকে আর যন্ত্রণা দেব না। তোমার ছেলে তোমার সব জ্বালা মিটিয়ে তোমাকে ভীষণ সুখ দেবে।”
মায়ের ঘাড়ের নিচ থেকে হাত বের করে পায়ের দিকে চলে যায়। মায়ের পা দুটো ধরে উঁচিয়ে ধরে হাঁটুর পেছনে চুমু খায় আদি। ওর ক্ষুধার্ত চোখের ঝলসানো চাহনির সামনে আকুল চাহনি নিয়ে শুয়ে ওর সুন্দরী মা ওর দিকে তাকিয়ে রয়েছে আকুল আকাঙ্খায়। ঋতুপর্ণার দুই হাত ভাঁজ করে দুই স্তনের ওপরে রাখে, আলতো চাপ দিয়ে নিজের স্তন আদর করে দেয়। মায়ের সুডৌল নিতম্বের মাঝ দিয়ে ফুটে বেড়িয়ে আসে নরম ফোলা যোনি। একটা বালিশ টেনে মায়ের কোমরের নিচে রাখে, আদির ঊরুসন্ধির সান্নিধ্যে চলে আসে ঋতুপর্ণার কোমল যৌনাঙ্গ। এক হাতে মায়ের পা দুটো উঁচু করে তুলে ধরে অন্য হাতে নিজের প্রকান্ড লিঙ্গ মাতৃ যোনি চেরা বরাবর ঘষে দেয়। ঋতুপর্ণা শিস কার দিয়ে ওঠে কঠিন উত্তপ্ত পুরুষাঙ্গের তপ্ত ডগার ছোঁয়ায়। মায়ের দুই পা বুকের ওপরে চেপে ধরে পায়ের গুলিতে ঠোঁট চুইয়ে কামতপ্ত চুম্বন এঁকে দেয় আদি। ওর কঠিন পুরুষাঙ্গ যোনি গুহার চেরায় ঠেকিয়ে আলতো চাপ দেয়। আদির নেশাগ্রস্থ চোখ ভারি হয়ে আসে মায়ের কামঘন শীৎকার শুনে। শিক্ত পিচ্ছিল যোনি পাপড়ি প্রকান্ড পুরুষাঙ্গের ডগায় শিক্ত চুম্বন এঁকে দেয়। ভীষণ ভাবে মায়ের যোনির পরশে কেঁপে ওঠে তেজীয়ান ছেলে।
ইসসস… আহহহহ এইবারে শেষ যাত্রা আর ধরে রাখতে পারবে না ঋতুপর্ণা। চাপা কামার্ত কণ্ঠে গোঙ্গিয়ে ওঠে মদমত্তা রমণী, “প্লিস সোনা এইভাবে আর আমাকে কষ্ট দিস না এইবারে ঢুকিয়ে দে…”
মায়ের আহবানে সারা দেয় আদির বলশালী পুরুষাঙ্গ। আদি কোমর এগিয়ে নিয়ে এলো মায়ের নিতম্বের কাছে, লিঙ্গ চেপে গেল যোনির চেরা বরাবর। আদির পুরুষাঙ্গের মগজে ঘনিয়ে আসে কামজ্বালা। মাথাটা একটু একটু করে ঢুকিয়ে দেয় পিচ্ছিল মাতৃ মন্দিরের অন্দরে। একের পর এক কোমল দেয়াল ভেদ করে আদির প্রকান্ড পুরুষাঙ্গ হারিয়ে গেল ঋতুপর্ণার দেহের অন্দর মহলে।
পুরুষাঙ্গ প্রবেশ করতেই “উফফফ ইসস” করে উঠল ঋতুপর্ণা। এতক্ষন ধরে লিঙ্গ সঞ্চালনের ফলে বেশ পিচ্ছিল হয়ে উঠেছিল ওর যোনি পথ, কিন্তু ছেলে যেভাবে ওর পা দুটো একত্র করে তুলে ধরে রয়েছে তার ফলে ওর যোনি পুনরায় ভীষণ ভাবে কামড়ে ধরেছে ওই বিকট লিঙ্গটাকে। ভুরু কুঁচকে মুখ হাঁ হয়ে গেল ঋতুপর্ণার, তপ্ত শ্বাস বারেবারে বুক ছেড়ে গলা ধাক্কা মেরে বেড়িয়ে এলো মুখের মধ্যে থেকে। পায়ের বুড়ো আঙ্গুল দুটো একত্রে মুখের মধ্যে চুষে ধরে কোমর সামনের দিকে ঠেলে দিয়ে সম্পূর্ণ লিঙ্গ ঢুকিয়ে দেয় মাতৃ দেহের অভ্যন্তরে। ফুলে ওঠে কামার্ত নারীর নধর দেহ। আদি মায়ের তলপেটের ওপরে হাত চেপে বিছানার সাথে পিষে ধরে ধির গতিতে লিঙ্গ সঞ্চালনে মেতে ওঠে।
ঋতুপর্ণা কাম সুখে উন্মাদ হয়ে শীৎকার করে ওঠে, “ওরে সোনা আমাকে যে ভীষণ ভাবে পাগল করে দিচ্ছিস রে।”
আদির গায়ে ঘাম ছুটে যায়। ধির তালে লিঙ্গ সঞ্চালনে মেতে ওঠে আদি, ধিরে ধিরে কোমর আগুপিছু নাড়িয়ে দীর্ঘ থেকে দীর্ঘতর করে তোলে রমনের ভঙ্গি। ওর ভারি অণ্ডকোষ অসভ্যের মতন মায়ের মেলে ধরা পাছার মাঝে বারেবারে বাড়ি মেরে চলে। প্রতিবার জোর ধাক্কায় লিঙ্গ ঢুকানোর ফলে ওর অণ্ডকোষ পাছার মাঝে পিষে যায়।
মন্থনরত কামার্ত আদি মাকে জিজ্ঞেস করে, “তোমার ভালো লাগছে মা, আমি তোমাকে ভালো করে সুখ দিতে পারছি মা।”
কামাতুরা ঋতুপর্ণা মিহি কণ্ঠে উত্তর দেয়, “হ্যাঁ সোনা রে, তুই আমাকে ভীষণ সুখে ভাসিয়ে দিয়েছিস রে সোনা। আমার দেহ তোর সুখে ভফ্রে উঠছে রে সোনা।”
কিছুপরে মায়ের পা দুটো ছেড়ে দিল আদি। পা ছেড়ে দিতেই ঊরু মেলে ধরে ছেলের ঊরুসন্ধির দিকে। মায়ের তলপেটের মৃদু কম্পনের কামোদ্দীপক দৃশ্য দেখে ভীষণ ভাবে কামোত্তেজিত হয়ে ওঠে আদি। ঝুঁকে পড়ে মায়ের তলপেটের ওপরে। দুই হাত দিয়ে মায়ের পীনোন্নত স্তন জোড়া চটকে ধরে পিষে দেয়। ঋতুপর্ণা ছেলের হাতের ওপরে হাত রেখে স্তন নিষ্পেষণের পেষণ বাড়িয়ে দেয়। ধনিকের মতন শরীর বেঁকে যায় ঋতুপর্ণার। ইসস কি ভাবে অবাধে ওর যোনির ভেতরে যাতায়াত করছে ছেলের প্রকান্ড ভীষণ উত্তপ্ত পুরুষাঙ্গ। বারেবারে ওর যোনির দেয়াল ছিঁড়ে ওর জরায়ুর মুখে গিয়ে ধাক্কা মারছে। পিষে ধরে নিজের ঊরুসন্ধি ছেলের ঊরুসন্ধির সাথে। ওর যোনি কেশের সাথে ছেলের জংলি যৌন কেশ মিশে যায়। যতবার আদি মায়ের দেহের মধ্যে প্রবেশ করে ততবার ওর দেহ চিনচিন করে ওঠে। হাঁটু বেঁকিয়ে উপরের দিকে উঠে যায় ঋতুপর্ণার পা দুটো। ভীষণ ভাবে ছেলের ঊরুসন্ধির নিচে নিজের ঊরুসন্ধি মেলে ধরে।
লিঙ্গ চলাচলের তালেতালে মিহি শীৎকারে ঘর ভরিয়ে তোলে ঋতুপর্ণা, “ইসস উফফ ইসস উফফফ” অবাধে নির্দ্বিধায় ওর পিচ্ছিল কোমল যোনিপথের মধ্যে ছেলের পুরুষাঙ্গ যাতায়াত করতে শুরু করে দিয়েছে।
আদি মায়ের দেহের ওপরে ঝুঁকে পড়ে, মায়ের বগলের তলা দিয়ে হাত গলিয়ে মাথার নিচে হাত নিয়ে যায়। চুলের গোছা বাম হাতের মুঠোর মধ্যে শক্ত করে ধরে মাথা উঁচু করে ঠোঁটের ওপরে ঠোঁট বসিয়ে দেয়।
আদি মায়ের গালে চুমু খেয়ে বলে, “আই লাভ ইউ মা, ভীষণ ভালোবাসি তোমাকে মা।”
দুই হাতের জাপটে ধরে সাধের ছেলেকে। প্রেমাবেগে আপ্লুত কণ্ঠে উত্তর দেয় ঋতুপর্ণা, “আআ মি তোকে ভীষণ ভালোবাসি রে সোনা। আই লাভ ইউ, ওহহ আমার মিষ্টি ছেলে, তোকে তোর মা সব সুখেই ভরিয়ে দেবে।”
এক হাতের মুঠোয় ছেলের চুল খামচে ধরে অধর দংশনটাকে গভীর করে তোলে। অন্য হাতের নরম আঙ্গুলের শক্ত নখ আদির বলিষ্ঠ পিঠের ওপরে নেচে বেড়ায়। আঁচর কেটে গেঁথে দেয় কাসুখের অতিশয্যায়। ইসস কি ভীষণ ভাবে ছেলের ওর সাথে আদিম ভঙ্গিমায় রমনে মেতে উঠেছে। অতি যত্ন নিয়ে মায়ের যোনির মধ্যে থেকে টেনে বের করে নিয়ে আসে নিজেকে তারপরে আবার ঢুকিয়ে দেয় প্রবল এক ধাক্কায়। প্রত্যেক চাপের সাথে সাথে ঋতুপর্ণার নধর দেহ জুড়ে উত্তাল ঢেউ খেলে যায়, ঢেউ খেলে ওর বুকের নিচে চেপে থাকা কোমল স্তনের ওপরে। আদির কপাল ঘামে ভরে যায়। থপ থপ শব্দে মুখরিত হয়ে ওঠে ঘর। চোখ বুজে হাঁ করে আদির দিকে মুখ উঁচিয়ে থাকে ঋতুপর্ণা। ইসস মায়ের উষ্ণ শ্বাসে ওর মুখ ভেসে যাচ্ছে। ওর কপাল থেকে ঘামের ফোঁটা টপটপ করে নাক বেয়ে গড়িয়ে ঋতুপর্ণার খোলা ঠোঁটের ওপরে ছলকে পড়ে।
আদি গোঙ্গিয়ে ওঠে, “হ্যাঁ মা দেখো আমারটা কেমন ভাবে তোমার ভেতরে ঢুকছে বের হচ্ছে, ইসস মা গো, বড় সুখ দিচ্ছ, ইসসস মরে যাবো মা এই সুখে মরে যাবো।”
ঋতুপর্ণা জিব দিয়ে আদির ঘাম চেটে নেয়। অফফফ আমার সোনার স্বাদ কি মিষ্টি, উফফফ ঘাম এত গরম… আদির ঘামের নোনতা স্বাদে আরও বেশি পাগল করে তোলে ঋতুপর্ণাকে। মিহি কামার্ত কণ্ঠে ডাক ছাড়ে, “হ্যাঁ সোনা এইবারে আমাকে শেষ করে দে, আমি আর থাকতে পারছি না রে সোনা।”
আদির অণ্ডকোষের ভেতরে জ্বলন্ত লাভা টগবগ করে ফুটতে শুরু করে দেয়। কামোন্মাদ হয়ে ওঠে আদি। ওর যে আজকে স্বপ্ন পুরনের দিন। চোয়াল শক্ত করে মন্থনের গতি বাড়িয়ে দেয়। মাথনা নিচু করে নিজেদের ঊরুসন্ধির দিকে তাকিয়ে একবার দেহ মিলনের দৃশ্যপট দেখে। ইসস ওর অত বড় কালো মোটা প্রকান্ড পুরুষাঙ্গটা অকথ্য ভাবে মায়ের দেহ চিড়ে কোমল নরম গোলাপি যোনির মধ্যে ঢুকে যাচ্ছে। ওর লিঙ্গের গোড়াটা যখন মায়ের অন্দর মহলে সেঁধিয়ে যায় তখন মায়ের নাক মুখ কুঁচকে আসছে। ওর মোটা লিঙ্গের শিরা উপশিরা ভীষণ কামুক ভাবে ঋতুপর্ণার যোনির দেয়ালে ঘর্ষণ খাচ্ছে। দেহ মিলনের থপথপ আর পিচ্ছিল শব্দে ঘর ভরে। আদি মাকে দুইহাতে ভীষণ ভাবে জড়িয়ে ধরে বিছানার সাথে মিশিয়ে দিল।
ঋতুপর্ণা পা ভাঁজ করে দুই পা দিয়ে আদির কোমর পেঁচিয়ে দিল। ছেলের শক্ত পাছার পেছনে গোড়ালি দিয়ে চাপ সৃষ্টি করে চলে প্রতি লিঙ্গ সঞ্চাল্পনের তালে। ছেলে যখনি পুরুষাঙ্গ টেনে বের করে নিয়ে আসে ওর যোনির ভেতর থেকে তখনি ঊরুসন্ধি উঁচিয়ে সেই লিঙ্গ কামড়ে ধরে নিজের মধ্যে নিতে সচেষ্ট হয়ে ওঠে কামার্ত রমণী। কামোন্মাদ ষাঁড়, আদি চরম উত্তেজনায় কাঁপতে শুরু করে দেয়। ঋতুপর্ণার চোখ বুজে শুধু মাত্র আআহহহ ইসসস করা ছাড়া আর কোন শব্দ বের করতে পারে না। ওর পিচ্ছিল যোনি গুহা ছেলের প্রকান্ড পুরুষাঙ্গের ভীষণ দপদপানি অনুভব করে বুঝতে পারে যে ছেলের চরম উত্তেজনা আসন্ন। ঘনিয়ে এসেছে ওদের কাল মুহূর্ত। ছেলের তপ্ত বীর্যের স্বাদের কথা ভাবতেই শিরশির করে ওঠে ওর ঘর্মাক্ত নধর দেহপল্লব। ওর পায়ের পাতা ভীষণ ভাবে টানটান হয়ে আসে। তলপেটে খিচ ধরে যায়। সারা গায়ে অসম্ভব রকমের জ্বালা করতে শুরু করে দেয়।
অস্ফুট কাতর শীৎকার করে ওঠে প্রেয়সী মা, “উফফ সোনা রে মরে গেলাম, শেষ হয়ে গেলাম, চেপে ধর আমাকে। ইসসস সোনা… আদিইইই… রে জোরে জোরে কর… মেরে ফেল আমাকে সোনা…”
আদি মায়ের চুলের গোছা বাম হাতের মুঠোর মধ্যে শক্ত করে পেঁচিয়ে ধরে মুখ গুঁজে দেয় ঘাড়ে। ডান হাতের কোঠর থাবার মধ্যে মায়ের নিটোল নিতম্ব ভীষণ জোরে খামচে ধরে। আহহহ… ওফফফ ওর শরীর ভীষণ ভাবে জ্বলে ওঠে। প্রান পন শক্তি দিয়ে মাকে বিছানার সাথে পিষে ধরে মত্ত ষাঁড়ের মতন জোরে জোরে লিঙ্গ সঞ্চালনে মেতে ওঠে। প্রতিবার ওর লিঙ্গ আমুল গেঁথে যায় মায়ের যোনির মধ্যে। মাথা বেঁকিয়ে দিল মা, চরম কামোত্তেজনায় মায়ের ঘাড়ে কামড় বসিয়ে দিল।
আদিও হাঁপাতে হাঁপাতে গোঙ্গিয়ে উঠল, “মা গো আমি আর ধরে রাখতে পারব না, ওফফ মা গো কি ভীষণ কিছু একটা দেহের মধ্যে হচ্ছে…”
আদি ঋতুপর্ণাকে দেহের মধ্যে জমানো সব শক্তি নিংড়ে বিছানার সাথে চেপে ধরে। ঋতুপর্ণা চোখ চেপে বুজে গরম শ্বাস বারেবারে গলা ধাক্কা মেরে বেড়িয়ে আসে। ওর চোখের সামনে অজস্র অগুনিত নক্ষত্র, মাথাটা পুরো শুন্য, দেহটা কেমন যেন শূন্যে উঠে গেল, এক অনাবিল সুখের জোয়ারে সর্বাঙ্গ গুলিয়ে এলো। শ্বাস রুদ্ধ হয়ে গেল ঋতুপর্ণার। ছেলের চুলের মুঠি ধরে কামড়ে ধরে ছেলের বলিষ্ঠ কাঁধ। দাঁত বসিয়ে দেয় কাঁধের পেশিতে। উহহহহ… ইস কি ভীষণ ভাবে উড়ছে ঋতুপর্ণার কোমল দেহপল্লব। ছেলেকে জড়িয়ে না ধরলে পালিয়ে যাবে ওর প্রান। ঊরুসন্ধি মিশিয়ে নিচের থেকে কয়েক ধাক্কা মেরে আদির পুরুষাঙ্গ নিজের যোনি গহ্বরের মধ্যে খেয়ে ফেলল। ইসসস… নাহহহহ… আর পারছে না নিজেকে ধরে রাখতে। ভীষণ ঝাঁকুনি দিয়ে টানটান হয়ে যায় ঋতুপর্ণার দেহপল্লব। আদিকে বুকের সাথে মিশিয়ে দিয়ে দেহের সব শক্তি দিয়ে জড়িয়ে ধরে। বুকের মধ্যে হাপর টানছে ভীষণ ভাবে।
মায়ের তীব্র ঝাঁকুনি অনুভব করতেই আদির লিঙ্গের দপদপানি ভীষণ ভাবে বেড়ে ওঠে। ওর অণ্ডকোষের মধ্যে ফুটন্ত বীর্যের প্রবল ঝড় দেখা দেয়। কোন এক অজানা সুখের অতল গহ্বরে তলিয়ে যায় আদির সর্বাঙ্গ। “মাআহহ মাহহ মাহহহ আমাকে নিজের করে নাও” কামকাতর বেদনা ছলকে বেড়িয়ে আসে আদির গলা থেকে। “আমি আসছি মা।”
আদির মাথায় হাত বুলিয়ে ঋতুপর্ণা মিহি কামার্ত কণ্ঠে ডাক দেয়, “আয় সোনা আয়, নিজের মায়ের ভেতরে ফিরে আয়। আমি যে শুধু মাত্র তোর সোনা, আমাকে ভাসিয়ে দে…”
“ইসসস… উহহহ” দাঁত মুখ খিঁচিয়ে গেল, ফুটন্ত বীর্যের ধারা ভলকে ভলকে বেড়িয়ে এলো আদির লিঙ্গের মাথা থেকে। অসম্ভব এক আগ্নেয়গিরি ভীষণ ভাবে ফেটে পড়ল মায়ের দেহের ভেতরে। ওর থকথকে গরম বীর্যে ভেসে গেল ঋতুপর্ণার যোনি গহ্বর। ঋতুপর্ণার যোনি হতে ভীষণ ভাবে রাগরস নিঃসৃত হয়েছিল। মিশে গেল মা আর ছেলে, মিলিত হয়ে গেল নর নারীর দেহের কামোচ্ছাস, একাকার হয়ে গেল দেহের নির্যাস। ঋতুপর্ণা নিজের ফুটন্ত স্তনের ওপরে ছেলের হৃদপিণ্ডের প্রবল ধুকপুকানি অনুভব করতে পারে। ওর যে ভাবে চরম মুহূর্তে আদির কাঁধ কামড়ে ধরেছিল তাতে আদির কাঁধ একটু কেটে যায়। ছেলের গরম রক্ত চুষে নেয় ঋতুপর্ণার তৃষ্ণার্ত ঠোঁট।
ঋতুপর্ণার যোনি গহ্বর উপচে যায় আদির বীর্যে আর নিজের কামরসে। অনেকটা তরল গরম নির্যাস ওর যোনিগুহা চুইয়ে বেড়িয়ে আসে, ওর পাছার খাঁজ বেয়ে নিচের দিকে অঝোর ধারায় বয়ে যায়। ইসস কি ভাবে ভিজিয়ে দিয়েছে ওর দেহ। ভিজে যায় ওর নিতম্বের খাঁজ, বিছানার চাদর ভিজে ওঠে মা আর ছেলের মিলিত দেহের কাম রসে।
কামাবেগের নাগপাশে বদ্ধ হয়ে নিস্তেজ হয়ে আসে প্রেমে বিভোর দুই কপোত কপোতীর দেহ। মা আর ছেলে যেন এক ঝড়ের পড়ে ঘরে ফিরছে। আদি মায়ের দেহের ওপর থেকে নেমে গিয়ে জড়িয়ে ধরে কাত হয়ে শুয়ে পড়ে। মা আর ছেলে মুখোমুখি শুয়ে একে ওপরের দেহের কাম তৃপ্তির শেষ মুহূর্ত টুকু উপভোগ করে। ঋতুপর্ণার যৌবন জ্বালা এতদিনে মিটে গেল ছেলের সান্নিধ্যে। বুকের কাছে টেনে ধরে মায়ের মাথা, রেশমি চুলের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে মায়ের ঘর্মাক্ত মাথার মধ্যে আঁচর কেটে দেয় আদি। কতক্ষণ ওই ভাবে নরম বিছানায় মা আর ছেলে পরস্পরকে জড়িয়ে ধরে শুয়ে ছিল তার খবর কেউ রাখেনি।
ওর কানের ওপরে ছেলের তপ্ত শ্বাসের ঢেউ লাগে। কুইকুই করে মধুর কণ্ঠে ঋতুপর্ণা ছেলে বলে, “তুই যখন ওইভাবে আমার কানের কাছে কামড়ে ধরিস তখন ভীষণ ভালো লাগে, সারা অঙ্গে এক ভীষণ রোমাঞ্চের ধারা বয়ে যায় রে সোনা।”
কিছুপরে ঋতুপর্ণা ছেলের বুকের ওপরে হাত ভাঁজ করে মাথা তুলে ছেলের দিকে তাকায়। আদি মাকে চার হাতে পায়ে জড়িয়ে চোখের ইশারায় জিজ্ঞেস করে, ওর মা এইভাবে কি দেখছে।
মিষ্টি মাদক হাসি দিয়ে ঋতুপর্ণা উত্তর দেয়, “আমার ভালোবাসাকে দেখছি।”
মায়ের ঘর্মাক্ত পিঠের ওপরে আদর করে কালো চোখের মধ্যে দৃষ্টি নিবদ্ধ করে উত্তর দেয়, “তুমি দেখার মতন মা, তোমার রূপে আমি পাগল।”
ঠোঁট কামড়ে লাজুক হেসে রতিদেবী উত্তর দেয়, “আমি ভাবতে পারিনি তুই এক রাতের মধ্যে আমাকে এতটা পাগল করে তুলবি। তোর বুকের মধ্যে এত ভালোবাসা লুকিয়ে ছিল জানতাম না।”
আদি মুচকি হেসে উত্তর দেয়, “আমি নিজে তোমার রূপে পাগল হয়ে গেছি।”
মিহি শিস কার দিয়ে ওঠে ঋতুপর্ণা, “ইসস এই রাতটা যদি কখন শেষ না হত তাহলে বড় ভালো হত রে। এইভাবে আমি আর তুই সারা রাত সারা জীবন এইভাবে জড়াজড়ি করে শুয়ে থাকতাম।”
আদি মায়ের গালে উষ্ণ চুমু খেয়ে বলে, “বড় ভালো লাগছে তোমার এই মিষ্টি সানিদ্ধ্য মা। আমি কোনোদিন ভাবতে পারিনি যে তোমাকে নিজের কাছে এইভাবে পাবো। মা গো, সত্যি কত ভালো হত যদি এই রাতটাকে আমরা ধরে রাখতে পারতাম।”
ঋতুপর্ণা আদির তপ্ত চওড়া ছাতির ওপরে মাথা রেখে আদুরে কণ্ঠে বলে, “প্লিস সোনা আমাকে একটু জড়িয়ে ধর না।” আদি দুই হাতে মাকে আরও বেশি করে জড়িয়ে ধরল। আদির বুকের ওপরে আলতো চুমু খেল ঋতুপর্ণা। চরম সুখের অতিশয্যায় ঋতুপর্ণার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ে।
চোখ বুজে ছেলের বুকের মধ্যে মাথা গুঁজে মিহি কণ্ঠে বলে, “এত সুখ কোনোদিন পাইনি রে সোনা।”
মায়ের ক্লেদাক্ত দেহপল্লব হাতে পায়ের মধ্যে আস্টেপিস্টে জড়িয়ে নিজেকে মায়ের দেহের মধ্যে হারিয়ে দিয়ে আদর করে বলে, “মায়ের কথা ছেলে না ভাবলে আর কে ভাব্বে বল মা। আমি ত বরাবরের জন্য শুধু তোমার ছিলাম মা, আজও আছি আগামী দিনেও শুধু তোমার হয়েই থাকব। মা গো তোমার কাছ থেকে এক মুহূর্তের জন্য যেন আমাকে বিচ্ছেদ করো না মা। তাহলে আমি কিন্তু মরে যাবো।”
আদির আলিঙ্গন পাশে মধুর শান্তি খুঁজে পায়, প্রেম ভালোবাসা কাম পরিতৃপ্তির শীতল মলয় ওদের বুকের মাঝে খেলে বেড়ায়।খুশি আর অনাবিল সুখের জোয়ারে ঋতুপর্ণার বুকটা পরিপূর্ণ হয়ে উপচে উঠেছে। আদির হাত খানা বুকের কাছে আঁকড়ে ধরে চোখ বুজে দিল ঋতুপর্ণা। ভীষণ ক্লান্তি আর সুখের ছোঁয়ায় আদির চোখ বুজে আসে।
সম্পর্ক সমাজের চোখে অবৈধ হলেও ওদের গভীর ভালোবাসা প্রগাঢ় প্রেমের ভাষা কখন নিষিদ্ধ অবৈধ হতে পারে না। সাদা ধবধবে এলোমেলো বিছানায় নিবিড় প্রেমালিঙ্গনে বদ্ধ এক স্নেহময়ী মমতাময়ী মা আর তার সাত রাজার ধন এক মানিক পুত্র। একদিকে রয়েছে ওর মা, ঋতুপর্ণা, যে নিজেকে উজাড় করে সারা জীবন অনেক কষ্ট করে ওকে এত বড় করে মানুষ করে তুলেছে। আদিকে নিজের ক্রোড়ে লুকিয়ে রাখার জন্য শত আত্মত্যাগ করেছে শত বিনিদ্র রাত জেগেছে। মায়ের প্রতিটি অনুশাসন ভালোবাসা স্নেহ মায়া মমতা সব কিছুতেই আশ্রয়ের ছায়া খুঁজে পেয়েছে আদি। অন্য দিকে ওর নিচে শুয়ে মদমত্তা কামদেবী ঋতুপর্ণা, যার দেহের ভাঁজে ভাঁজে লুকিয়ে রয়েছে শত সহস্র কামনা বাসনার তীব্র চমক। এই কামদেবীর মদির চাহনিতে যৌন তৃষ্ণার তীব্র চমক। নিষিদ্ধ ভালোবাসায় মেতে ওঠা মা আর ছেলের মধ্যে কি শুধু মাত্র এই দেহের ক্ষুধা নিবারনের সম্পর্ক। এই ভালোবাসার এক জ্বলন্ত রূপ আছে সেটা কারুর চোখে কোনোদিন ধরা পরবে না।
চোখ জোড়া ভীষণ ভাবে লেগে গেছিল, ইসস ছেলেটা ঘুমিয়ে পড়ল নাকি? আলতো ধাক্কা মেরে ঋতুপর্ণা আদিকে বলে, “এই সোনা ওঠ, ইসসস এইভাবে ঘেমে নেয়ে ঘুমাবি নাকি? চল স্নান সেরে একটু কিছু খেয়ে নেই তারপরে না হয় ঘুমান যাবে।”
আদি ঘুমে ঢুলুঢুলু চোখ মেলে মায়ের দিকে কাতর ভাবে তাকিয়ে বলে, “আর ফাইভ মিনিটস।” বলেই মায়ের বুকের মাঝে মুখ লুকিয়ে দেয়।

No comments:

Post a Comment