Saturday, October 13, 2018

গৃহবধূর কামাগ্নী

আমি তিতলি, ডাকনামটাই থাক, এটা এই সাইটে আমার প্রথম গল্প, সকলের ভালো লাগবে এই আশা নিয়ে লিখতে বসলাম। ইচ্ছা আছে এটা একটা সিরিজ হিসাবে লিখব, গল্পটা ধরে নিন আমার সেক্স জীবনী, তবে আজ বলব কমলার কাহিনী, যার হাত ধরেই আমার শেষ হয়ে যাওয়া সেক্সের জীবনে আশার আলো দেখা।
কমলা আমাদের বাড়িতে কাজের লোক, তবে কমলা অনেক দিনের কাজের লোক তাই তার সাথে আমার ঠিক মালিক-চাকর সম্পর্ক না। আমার আর কমলার ঘনিষ্‌ঠতার আরও কারন ছিল আমরা বাই সেক্সচুয়াল ছিলাম এবং ও আমার লেসবিয়ান সেক্স পার্টনার ছিল। ওর সাথে কথা বলে আমি বুঝেছি কমলার সেক্সের চাহিদা প্রচুর, আর ওর বড় বড় মাই, নধর পাছা যুক্ত সেক্সি শরীরটাও যে কোনও পুরুষের কাছে লোভনীয়। কমলার স্বামী যতিন রিক্সা চালায় এবং একটা বদ্ধ মাতাল, রোজ রাতে মদ খেয়ে বাড়ি ফেরে আর কমলাকে মারধর করে। কমলা মনের সব দুঃখের কথা আমাকে বলত, মারের দাগও দেখাত, আর বলত সে প্রায় তিন বছর সেক্স করেনি, কমলার বিয়ের প্রায় চার বছর হয়ে গেছে তাও কোনও বাচ্চা নেই ওর। হবে কি করে, যার বর রোজ মদ খেয়ে বাড়ি ফেরে তার থেকে বাচ্চা এক্সপেক্ট করা উচিত নয়। আমার আবস্থাও অনেকটা ওরই মত, দু বছর বিয়ে হয়েছে কিন্তু কোনও বাচ্চা হয়নি। আমার বর বাড়ি ফেরে খুব রাতে আর খুব সকালে বেরিয়ে যায়। সেক্স বলতে রবিবার, তাও আমার স্বামী মানিক মিনিট পাঁচেকের বেশি চুদতে পারেনা। তাই আমার সেক্সের জ্বালাও জুড়ায় না। তাই রোজ কাজ শেষ হয়ে যাবার পর আমি আর কমলা একে অপরের মাই, পাছা টিপে, গুদে গুদ ঘষে আমাদের সেক্সের জ্বালা মেটাই।
একদিন সেই কমলাকে দেখি কাজে এসেই খুব হাসতে হাসতে জড়িয়ে ধরে আমার একটা মাই খুব জোরে টিপে দিয়ে বলল, “জানো দিদি কাল মদনের কাছে খুব চোদন খেয়েছি”।
সে থাকে খালপাড়ের বস্তিতে, ও বলেছিল বস্তিতে ওদের পাশের ঘরে নতুন একটা ফ্যামিলি এসেছে, বরের নাম মদন আর বউ লিনা। মদন একটা সিকিউরিটি এজেন্সিতে কাজ করে, রাত ১০টায় বেরিয়ে যায় সকালে ফেরে। মদন বেশ সুপুরুষ আর লিনাও খুব সেক্সি। বস্তির দুটো ঘরের মধ্যে একটা পাতলা দেওয়াল থাকে তাই মদন যখন রোজ কাজে যাবার আগে তার বউ লিনাকে বিছানায় অমানুষের মত চুদে তখন কমলা নিজের আঙ্গুল দিয়ে জল খসায়। তাদের বাথরুমের দুটোর মধ্যেও একটা দেওয়াল, কমলা অনেক দিন মদনকে মুততে দেখেছে ফুটো দিয়ে আর ওর ৮ ইঞ্চি বাঁড়া দেখে নিজের গুদে আঙ্গুল দিয়েছে। এগুলো কমলা আমাকে এত বার বলেছে যে মদনের বাঁড়া আমি না দেখেও অনুভব করতে পারি।
আমি বললাম, “দাঁড়া, হাতের কাজগুলো সেরে নি, তুইও কাজগুলো করে ফেল, তারপর শুনব”।
তারপর প্রায় ঘণ্টাখানেক পর সব কাজ মিটিয়ে আমরা বসবার ঘরের সোফাটায় একে অপরকে জড়িয়ে ধরে ন্যাংটো হয়ে একে অপরের মাই টিপতে টিপতে কমলা তার গল্প বলতে আরম্ভ করল, “ঘটনাটা ঘটেছে কাল বিকালে, মদনের বউ বাপের বাড়ি গেছে পরশু, কাল বিকেলে তোমার এখান থেকে কাজ করে বাড়ি ফিরেছি সবে। কাল রবিবার ছিল বলে বাবু বাড়ি ছিল, তাই তোমার সাথে খেলা করে জ্বালা মেটাতে পারিনি। খুব গরম হয়ে ছিলাম বলে সোজা ঢুকে গেছে বাথরুমে। বাথরুমে গিয়ে শাড়ি, সায়া তুলে ছরছর করে মুতে নিয়ে শাড়ি, সায়া, ব্লাউস সব খুলে গুদে তিনটে আঙ্গুল দিয়ে ঘাঁটছি আর মাই দুটো পালা করে টিপছি আর মুখ দিয়ে আহ আহ শীৎকার করে যাচ্ছি। কতক্ষণ বুঝতে পারিনি, প্রায় পাঁচ দশ মিনিট এরকম করে গেছি। খেয়ালই ছিল না যে, তাড়াতাড়িতে বাথরুমের তো বটেই এমনকি বাইরের দরজাটাও ছিটকিনি লাগানো হয়নি। এমন সময় হঠাৎ খেয়াল পড়ল, একটা পুরুষালি বাহু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরেছে আর আমার পোঁদের খাঁজে একটা গরম লোহার দণ্ড ঠেকছে। ঘুরে দেখি মদন উলঙ্গ হয়ে আমাকে জরিয়ে ধরেছে আর তার ৮ ইঞ্চি বাঁড়া গরম লোহার রডের মত খাড়া হয়ে আছে। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না, তিন বছরের উপসি গুদের চুলকানি আজ মেটাবই ভেবে নিলাম। আমিও ওর দিকে ঘুরে দাঁড়িয়ে মদনের ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলাম। মদনও গভীর চুমু খেতে খেতে আমাকে কোলে তুলে বাথরুম থেকে ঘরে নিয়ে এল আর বিছানায় শুইয়ে দিল। আমার স্বামীর বিছানায় পরপুরুষের ছোঁয়া পেয়ে আমার কাম আরও কয়েকগুণ বেড়ে গেল। আমি মদনের ঠোঁটদুটো কামড়াতে লাগলাম।
মদন বলল, ‘ওরে, খানকী মাগীরে, তোর তো খুব সেক্স। দাঁড়া আজ তোর গুদ ফালা ফালা করে চুদব।’
আমিও বললাম, ‘আয় দেখি তোর বাঁড়ার কত জোর। দে দেখি আমার গুদের সব কুটকুটানি মিটিয়ে।’
শুনে মদন আমার শাড়ি বুক থেকে সরিয়ে দিয়ে ব্লাউসের বোতামগুলো পট পট করে ছিঁড়ে ফেলল আর আমার মাইগুলো দু হাত দিয়ে দলাই মালাই করতে থাকল। মাইএর বোঁটাগুলো চুষতে আর কামড়াতে লাগল, আমার তো তখনই জল খসে গেল একবার। ও আমার বুকের উপর বসে নিজের বাঁড়াটা আমার দুটো মাইএর মাঝে সেট করে আমাকে চেপে ধরতে বলল, তারপর সে জোরে জোরে ঠাপাতে লাগল। ঠাপের তালে তালে তার বাঁড়ার মুন্ডিটা আমার ঠোঁটে লাগছিল। কিছুক্ষণ মাই চোদার পর সে বাঁড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল। সে কী বড় বাঁড়া গো দিদি, আমার তো গলা অবধি চলে যায়। আমিও আয়েশ করে ওর বাঁড়া চুষতে লাগলাম। মদন আমার চুলের মুঠি ধরে রাম ঠাপ দিতে দিতে মুখের মধ্যেই মাল ছেড়ে দিল। তারপর আমার পাশে শুয়ে পড়ল আর আমার মাই আর গুদ কচলাতে লাগল। আমিও ওর বাঁড়াতে হাত বুলিয়ে দিচ্ছিলাম।
আমিঃ কী হল, এরই মধ্যে মাল আউট হয়ে গেল?
মদনঃ তোমার যা সেক্সি জিভ আর গরম মুখ তাতে কোনও পুরুষ বেশীক্ষণ মাল ধরে রাখতে পারে জান?
আমিঃ ন্যাকা, শালা ঘরের দরজা খোলা দেখলেই ঘরে ঢুকে চুদে দিতে হবে?
মদনঃ তোমাকে আমি বাথরুমের ফুটো দিয়ে প্রায়ই দেখতাম। আজ তো আমার বউ নেই, তার উপর ছুটি, তাই রাত থেকে চোদার জন্যে মনটা ছটফট করছে। তা আজ তুমি যখন কাজ থেকে ফিরে বাথরুমে মুততে ঢুকে আঙ্গুল চালাচ্ছিলে গুদে তখন আমি সব দেখছিলাম। ভাবলাম পাশের ঘরে এমন একটা সেক্সি বৌদি থাকতে আমি বা কষ্ট পাই কেন আর তারও জ্বালা জুড়াক।
আমিঃ বেশ করেছ।
এরই মধ্যে মদন আমার নাভির কাছে মুখ নিয়ে গিয়ে জিভ দিয়ে আমার গভীর নাভী চাটতে শুরু করে দিয়েছে। আস্তে আস্তে আরও নিচে নেমে ও আমার গুদের উপর জিভ বোলাতে লাগল। আমিও ওর মাথাটা আমার গুদের ওপর চেপে ধরলাম আর উম আহ করে শব্দ করতে থাকলাম। ও জোরে জোরে গুদ চাটতে চাটতে আঙ্গুল ঢোকাতে থাকল, আমার আরও একবার জল আউট হয়ে গেল, আমি ওর মুখটা আমার গুদে চেপে ধরলাম আর ওর মুখে সব জল ঢাললাম। ও সব চেটে চেটে খেয়ে নিল। এরই মধ্যে ওর বাঁড়া পুরো খাড়া হয়ে গেছে। আমার গুদের মুখে সেট করে এক ঠাপে অর্ধেকটা ঢুকিয়ে দিল। অনেকদিনের আচোদা গুদ, আমি ব্যথাতে ককিয়ে উঠলাম। ও পুরো নিষ্ঠুরের মত আর একটা ঠাপে পুরো বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। তারপর আমার সহ্য হয়ে ওঠা অবধি ও আস্তে আস্তে ঠাপ দিতে লাগল।
আমিঃ ওরে তোর বাঁড়াতে জোর নেই? জোরে ঠাপা না রে হারামি।
মদনঃ এটাই শুনতে চাইছিলাম রে রেন্ডি, নে ঠাপ সামলা।
বলে আমাকে উদ্দাম চুদতে শুরু করল। আমি ও উম্মম্ম আহহহ করে ঠাপ খেতে লাগলাম। প্রায় ৩০ মিনিট রাম ঠাপ দিয়ে আমার ৩ বার জল খসিয়ে আমার গুদে পুরো বাঁড়ার সব রস ঢেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল।
রাতে আমার বর ঘুমিয়ে পড়তেই আমি মদনের ঘরে গিয়ে ওকে দিয়ে আরও ৩ বার চুদিয়ে নিলাম।”
ওর গল্প শুনতে শুনতে আমরাও একে অপরের গুদে আঙ্গুল ঢুকিয়ে জল খসিয়ে ফেলেছি।
আমি বললাম, “তোর তবু একটা নাগর জুটল, আমার তো আর কেউ নেই। কতদিন কোনও ছেলের চোদা খাইনি।”
কমলা বলল, “কেন, বাবুর যে বন্ধুটা আসে, ওটা তো আস্ত মাগিবাজ। তোমার ওপর নজর আছে। এমন কী আমার পাছার দিকেও ড্যাবড্যাব করে তাকিয়ে থাকে। তুমি একটু সিগন্যাল দিয়েই দেখনা।”
আমিঃ “কে আশিস দা?”
কমলাঃ “হ্যাঁ গো হ্যাঁ।”
আমিঃ “দূর”

আশিস হল আমার বরের স্কুললাইফের বন্ধু, আমার বর আর আশিস একই স্কুলে, একই কলেজে পড়েছে, এমনকি একই অফিসে কাজও করেছে। এখন দুজনে বিজনেস চালু করেছে, পলাশ মানে আমার বরের আছে একটা অ্যাড এজেন্সি আর আশিস ইভেন্ট অর্গানাইজার। আশিস আর আমাদের বাড়িও একই পাড়ায় আর আমার বরও আশিসকে খুব ভরসা করে। কারণে অকারণে তার আমাদের বাড়িতে অবারিত দ্বার। আর আমিও খেয়াল করে দেখেছি আশিসও আমার উপচে পরা যৌবনের দিকে আর ফুলে থাকা মাইগুলোর দিকে কামনার নজরে তাকিয়ে থাকে। একটা দিক থেকে ভেবে দেখতে গেলে আশিসের সাথে সেক্স করা সব দিক থেকে সেফ হবে, কারণ ও কক্ষনো চাইবে না যে পলাশ জানতে পারে, তাতে ওদের বন্ধুত্বেও ধাক্কা লাগবে। তবুও কী করে এসব শুরু করব তাই ভেবে পাচ্ছিলাম না।
কমলা বলল, “আরে একবার সুযোগ দিয়েই দেখ না। ওর শালা পুরো মাগিবাজ, আমার দিকেও নজর দিতে ছারে না। তোমাকে পেলে ছিঁড়ে খাবে, তুমিও শান্তি পাবে।”
আমি বললাম, “সে সব তো ঠিক আছে কিন্তু শুরু করব কী করে? আমার বর জানতে পারলে তো আস্ত রাখবে না।”
কমলা বলল, “তুমি এই কথা বলছ বৌদি? তুমি একবার প্রলোভন দেখালে বাচ্চা থেকে বুড়ো সবাই রাজি হয়ে যাবে, তোমাকে করার জন্য ছটফট করবে।”
কথাটা যে একেবারে মিথ্যে তাও নয়, আমিও ভাবলাম চেষ্টা করে একবার দেখি। হঠাৎ করে সুযোগটাও পেয়ে গেলাম, আমার বরের জন্মদিন সামনের মাসে, রাতে পলাশ বাড়ি ফিরলে খাবার সময় বললাম যে এবারে আমি পলাশের জন্মদিনে একটা পার্টি দিতে চাই।
পলাশ বলল, “এখন খুব ব্যস্ত আছি সামনের কয়েকটা অ্যাসাইনমেন্ট নিয়ে।”
আমি বললাম, “আশিসদা আছে তো, আমি আর আশিসদা মিলে পুরো ব্যাপারটা সামলে নেব।”
পলাশ বলল, “হ্যাঁ, সেটা তো ভেবে দেখি নি। ওকে, আমি আশিসকে বলে দেব ও তোমার সাথে দেখা করে নেবে। তোমারও একটা ব্যস্ততা বাড়বে।”
আমি হেসে পলাশকে জড়িয়ে ধরলাম। পলাশও আমাকে একটা চুমু খেয়ে গুড নাইট বলে শুতে চলে গেল। তার বউ যে কামের জ্বালায় ছটফট করছে সেটা ফিরেও দেখল না।
পরদিন পলাশ অফিসে বেরিয়ে গেল আর যাবার আগে আশিসকে ফোনে বলে দিয়ে গেল। আশিসও বলল ও বিকেলের দিকে আসবে। আমি কমলা আসতেই সব বললাম। ও বলল ধীরে ধীরে এগোতে।
আমি বললাম, “তুই আজ তাড়াতাড়ি কাজগুলো সেরে বাড়ি যা।”
কমলা বলল, “হুম, দেখছি তর সইছে না।”
বিকালে আশিস আসবে তাই আমি একটা পাতলা গোলাপি রঙের শাড়ি পরেছিলাম সাথে লো কাট হাতকাটা ব্লাউজ যাতে আমার ক্লিভেজটা বেশ পরিষ্কার দেখা যায়, খুব টাইট ব্রা পরেছিলাম যাতে আমার দুধগুলো বড় বড় দেখায়। আশিস এল ৬টার পর, কলিংবেল বাজাতেই আমি গিয়ে দরজা খুলে দিলাম, ওকে এনে ডাইনিং এর সোফাতে বসতে বললাম, বেশ বুঝতে পারছিলাম আশিস আমার বুক আর পাছার থেকে চোখ সরাতে পারছে না। আমিও ভিতর ভিতর গরম হয়ে গেছিলাম, ওর জন্যে আমি পাছা দুলিয়ে চা করতে কিচেনে গেলাম। আমি চাইছিলাম যে ও আমাকে চেপে ধরুক। ওকে না দেওয়ার আমার কিছুই নেই, কিন্তু এমন কিছুই হল না। আমি চা এনে একটা চেয়ারে ওর মুখোমুখি বসলাম আর নিচু হয়ে কথা বলতে লাগলাম যাতে ও আমার মাইদুটো ভালো করে দেখতে পারে। ও মাঝে মাঝেই আমার মাইগুলোর দিকে তাকাচ্ছিল বটে তবে সেদিনকার মত কাজের কথা বলেই চলে গেল।
আমি বললাম, “আশিসদা, কাল একবার আসবেন বাকি প্লান আর টাকা পয়সার ব্যাপারটা সেটেল করে নিতাম।”
আশিস বলল, “হ্যাঁ, নিশ্চয়, বৌদি।”
আমি বুঝলাম ওষুধে কাজ হয়েছে, কাল এর শেষ দেখে ছাড়ব।
পরদিন আশিস ঠিক ৫টার মধ্যে চলে এল। আমি একটা নীল পাতলা মাক্সি পরেছিলাম যার মধ্যে দিয়ে আমার ব্রা আর প্যানটি দুটোই বেশ পরিষ্কার বোঝা যাচ্ছিল। আমি সদর দরজা খুলে দিয়ে আগে আগে পাছা দুলিয়ে দুলিয়ে ডাইনিং পর্যন্ত এলাম। তারপর আমি আশিসকে বসতে বলে চা করতে গেলাম। চা করার সময় আমি আশিসের স্পর্শ অনুভব করলাম, ও আস্তে আস্তে আমার পিছনে এসে দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরল।
আমি হঠাৎ পিছনে ঘুরে ওকে দেখে একটু নাটক করে বললাম, “আরে আশিসদা, কী করছেন আপনি।”
আশিস আমাকে জড়িয়ে ধরে বলল, “ন্যাকামো করবেন না বৌদি, আপনি কাল থেকে আমাকে গরম করে যাচ্ছেন তা কি আমি বুঝি না ভেবেছেন?”
আমি বললাম, “তা এতই যখন বুঝেছেন আমাকে শান্তি দিন তবে। এই গুদের জ্বালা তো আর আমি সইতে পারি না।”
আশিস আমাকে ওর বুকের সাথে চেপে ধরল, আমার মাইগুলো ওর বুকের সাথে চেপে গেল। আমার ঠোঁটে ও নিজের ঠোঁট লাগাল আর নিজের জিভটা আমার মুখের মধ্যে চালান করে দিল। আমি আয়েশ করে ওর জিভ চুষতে লাগলাম আর ও আমার ড্রেসের ওপর দিয়ে আমার পাছা চটকাতে লাগল। এমন সময় বেল বাজল, আমরা একে অপরকে ছেড়ে দিলাম। ও নিজেই দরজা খুলে দিল, দেখি পলাশ এসে হাজির। তারপর আশিসদা আরও কিছুক্ষণ গল্প করে চলে গেল, সেদিন আর কিছু হল না।
কিন্তু পরদিন আশিস দুপুরবেলা এসে হাজির, সবে কমলা বাড়ি গেছে আর বেল বাজল। দরজা খুলে দেখি আশিস দাঁড়িয়ে আছে। আমি তখন সবে কাজ শেষ করে উঠেছি, ঘামে শরীর ভিজে আছে। শাড়িটা বুক থেকে সরে গেছে, ব্লাউজটা ঘামে বুকের সাথে সেঁটে গেছে। মাইগুলো প্রায় উন্মুক্ত বলা চলে। আশিস আমাকে ওই অবস্থাতেই জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। ঠোঁটে, ঘাড়ে, কানের লতিতে, বুকের খাঁজে, কাঁধে, আর আমার পাছাটা দুহাতে দলাইমালাই করতে থাকল। আমি ওর মুখটা আমার বুকে গুঁজে দিলাম আর ও ব্লাউজের ওপর দিয়েই আমার মাই চাটতে থাকল। আমি ওকে বেডরুমে যেতে বললাম। ও আমাকে কোলে তুলে নিয়ে আমাদের বেডরুমে নিয়ে গেল আর আমার আর আমার স্বামীর বিছানায় আমাকে উলঙ্গ করতে থাকল। শাড়ি আর সায়াটা এক টানে খুলে নিল, ব্লাউজটাও খুলে দিল। আমি বাড়িতে ব্রা পরিনা, আমি শুধু প্যানটি পড়ে শুয়ে আছি আর ও আমার একটা মাই মুখে নিয়ে চুষছে আর একটা মাই টিপছে। আমি ওকে ঠেলে দূরে সরিয়ে দিলাম, তারপর নিজের হাতে ওর জামা, প্যান্ট সব খুলে দিলাম, জাঙ্গিয়াটা খুলে দিতেই ওর ৭ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা বাঁড়াটা আমার দিকে সটান খাড়া হয়ে গেল। আমি লাল মুন্ডিটাতে জিভের ছোঁয়া দিতেই ও আহ করে উঠল। ও আমার মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিতে চাইল কিন্তু আমি নিলাম না।
আমি বললাম, “আশিসদা আমি মুখে নিতে পারব না, তার থেকে ভালো আপনি আমার মাই চুদে দিন।”
আশিস বলল, “আমি তো তোমার নাগর এখন, আমাকে আর দাদা বোলো না। আমাকে আশিস বোলো।”
এই বলে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার বুকের উপর বসে আমার দুটো মাইয়ের মাঝে ওর শক্ত বাঁড়াটা সেট করল, আমি দুদিক থেকে হাত দিয়ে চেপে ধরলাম আমার ৩৬ সাইজের দুধদুটো। তারপর ও আগুপিছু করতে থাকল আর আমার মাই চুদতে থাকল। প্রায় ৫ মিনিট মাই চোদার পর ও আমার বুকের ওপর সব মাল ঢেলে দিল।
আমি বললাম, “একি এরি মধ্যে হয়ে গেল।”
আশিস বলল, “সরি ডার্লিং, তোমার মত খাসা মাল দেখে মাথা ঘুরে গেছে। তোমাকে চোদার ইচ্ছা আমার বহুদিনের কিন্তু এইভাবে তুমি সুযোগ দেবে ভাবিনি।”
আমি একটা খানকী মার্কা হাসি দিয়ে বললাম, “আচ্ছা, এখন তো পেয়েছ, এখন আমি স্নান করি, তারপর দুজনে লাঞ্চ করে তারপর আমার নতুন নাগরকে নিয়ে খেলা করব।”
আশিস বলল, “আজ আমরা একসাথে স্নান করব।”
আমি বললাম, “আচ্ছা, আমাকে বাথরুমে চোদার প্লান হচ্ছে?”
আশিস বলল, “তুমি কত বোঝো ডার্লিং।”
তারপর আমাকে কোলে তুলে নিয়ে বাথরুমে ঢুকে পড়ল।

বাথরুমে বাথটবে জল ভরে আশিস আগে শুয়ে পড়ল আর আমাকে নিজের উপর শুইয়ে নিল। পিছন থেকে আশিসের বাঁড়াটা আমার পোঁদের খাঁজে ঢুকে গেছিল। আমার একটা মাই একহাতে ডলছিল আর এক হাতে আমার গুদের ওপর বোলাচ্ছিল। তারপর ও একটা আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিল আর একটা আঙ্গুল দিয়ে গুদের ওপরটা ডলতে থাকল। আমি আরামে চোখ বুজে আনন্দের শীৎকার করতে থাকলাম, আহহহহ উহহহহ আউউউউচ উম্মম্ম। ও তারপর আমার গুদে দুটো আঙ্গুল চালান করে দিল, তারপর তিনটে। জোরে জোরে গুদে খেঁচা দিতে দিতে আমি আমার গুদের জল খসিয়ে ফেললাম।
তারপর আমরা একে অপরকে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিলাম, ও সাবান দিয়ে আমার মাই, গুদ, পোঁদ, বগল সব জায়গায় ঘষে ঘষে লাগাল। আমি ও ওর বাঁড়াতে, পোঁদে ভালো করে সাবান মাখিয়ে দিলাম। তারপর আমরা একে অপরের গা মুছিয়ে দিলাম। তারপর খাবার টেবিলে গিয়ে আমি ওর কোলে বসে একে অপরকে খাইয়ে দিতে লাগলাম। খাওয়া শেষ হতেই ও আমাকে কোলে তুলে নিয়ে আবার বিছানায় শুইয়ে দিল। তারপর আমার আমার একটা মাই নিয়ে মুখে পুরে দিল আর অন্য মাইটাকে ডলতে লাগল, মাইএর বোঁটা নিয়ে চুষতে লাগল। তারপর মুখটা নিয়ে নিচের দিকে যেতে থাকল, আমার নাভীর কাছে এসে থামল। নাভীর গর্তে জিভটা ঢুকিয়ে দিতেই আমার সারা শরীর দিয়ে শিহরণ বয়ে গেল। আহহহহ বলে একটা আওয়াজ বেরিয়ে এল মুখ থেকে। তারপর আমার গুদের ওপর মুখ নিয়ে গিয়ে ও গন্ধ নিতে থাকল। আমি ওর মুখটা গুদে চেপে ধরলাম, ও আমার গুদটাকে ললিপপের মত চাটতে লাগল আর ভগাঙ্কুরটা ডলতে লাগল, তার সাথে আমার পোঁদের ফুটোতেও একটা আঙ্গুল চালান করে দিল। আমি ককিয়ে উঠলাম আর ওর মাথাটাকে আমার গুদে চেপে ধরে আবার একবার কামরস ঢেলে দিলাম। আশিস আমার সব গুদের রস চেটে চেটে খেয়ে নিল। আমি ওকে আমার বুকের উপর টেনে তুলে এনে চুমু খেয়ে জড়িয়ে ধরে বললাম,
আমিঃ সত্যি আশিস, আমাকে কেউ কক্ষনও এতো ভালোভাবে আদর করেনি।
আশিসঃ ভয় কী, আমি এবার থেকে তোমাকে খুব আদর করব।
আমিঃ কিন্তু এই পার্টিটার পর আর তুমি কী অজুহাতে আমাদের বাড়ি আসবে?
আশিসঃ সে পথ আছে, তোমার ডেকরেশান সেন্স দারুণ, তুমি আমার সাথে কাজ করবে?
আমিঃ আচ্ছা দুশ্তু, দারুণ হবে সেটা। আর আমি ও সারাদিন তোমার সাথে কাটাবার সুযোগ পাব।
আশিসঃ হ্যাঁ, আমি পলাশের সাথে কথা বলে নেব।
ইতিমধ্যে ওর বাঁড়া একদম দাঁড়িয়ে গেছে, ও চোখের ইশারায় সম্মতি চাইল। আমি চোখের ইশারায় ওকে আমার মধ্যে আসতে আমন্ত্রণ দিলাম। ও আমাকে চিত করে শুইয়ে, আমার পা দুটোকে দু দিকে ছড়িয়ে দিল আর নিজে আমার পায়ের ফাঁকে বসল, ওর বাঁড়ায় থুতু মাখাল আর বাঁড়ার মুন্ডিটা আমার গুদের ফুটোর পাশে ঘসতে লাগল। তারপর একটা জোর চাপ দিয়ে অর্ধেকটা বাঁড়া আমার যোনিতে চালান করে দিল। আমার খুব ব্যথা লাগল, সাথে দারুণ আনন্দও হল। ও ধীরে ধীরে ঠাপ দিতে লাগল আর আমাকে ব্যথাটা সহ্য করে নেবার সময় দিল। আমি একটু একটু করে আনন্দ পেতে লাগলাম আর তলঠাপ দিতে থাকলাম। ও আর একটা ঠাপ দিয়ে ওর পুরো বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। দিয়ে আবার আসতে আসতে ঠাপ দিতে লাগল। ধীরে ধীরে ও গতি বাড়াতে থাকল আর আমার শীৎকারও বাড়তে থাকল। চোদার পচ পচ আওয়াজে ঘর ভরে গেল, আর আশিসের দাবনাটা আমার পাছায় ধাক্কা খেয়ে থাপ থাপ করে আওয়াজ করতে লাগল। আমি ওর হাতদুটো আমার বুকে রেখে দিলাম, ও আমার মাইগুলো টিপতে থাকল। নিচু হয়ে ও আমাকে চুমুও খেল। কিছুক্ষণ এভাবে চুদাচুদির পর আমি ওকে বললাম আমি ওপরে উঠতে চাই। ও তখন আমার গুদে বাঁড়া গেঁথে রেখেই নিজে নিচে শুয়ে গিয়ে আমাকে ওর ওপর বসিয়ে দিল। আমিও ওর বাঁড়ার ওপর বসে ঘোড়া চালাতে লাগলাম। আমার মাইদুটো ওর মুখের কাছে ধরলাম আর ও বোঁটাগুলো চুষতে শুরু করল। এভাবে প্রায় ১৫ মিনিট পরে আমার একবার জল খসল। ও তখন আমাকে চার হাত পায়ে কুকুরের মত দাঁড়াতে বলল আর পিছন থেকে আমার গুদে বাঁড়া ঢুকিয়ে কুত্তাচোদা করতে লাগল আর আমার বিশাল পাছায় চড় মারতে থাকল। আমার বড় বড় মাই ঠাপের তালে তালে দুলতে লাগল। আমি আহহ উহহ আউউউচ করতে করতে খানকীদের দলে নাম লেখালাম। এভাবে প্রায় ১৫ মিনিট চুদে আমাকে আবার চিত করে শুইয়ে মিশনারি পোজে আমাকে রাম ঠাপ ঠাপাতে লাগল। তার প্রায় ৫ মিনিট পরে আমার আরও একবার জল খসে গেল আর ও আমার গুদ থেকে বাঁড়া বার করে এনে আমার বুকে পেটে ওর গরম বীর্য ফেলে ভর্তি করে দিল। তারপর আমি আমার নাইটি দিয়ে বীর্য মুছে নিলাম আমার গায়ের আর ওর বাঁড়ার। এরপর আমি আর আশিস একে অপরকে জড়িয়ে শুয়ে থাকলাম অনেকক্ষণ। আমারা আবার গরম হয়ে উঠলাম আর সেদিন আরও একবার চোদাচুদির পর ও চলে গেল।
পলাশ বাড়ি ফিরতেই আমি আশিসের প্রস্তাবটা দিলাম, পলাশ জানত আমার বাড়িতে বোর লাগে তাই একটা কাজ পেলে আমি বেশ ব্যস্ত থাকতে পারব, তাই ও আর বাধা দেয়নি। আমিও এক সপ্তাহ পর আশিসের অফিসে জয়েন করলাম। এর মাঝে প্রায়ই আশিস পলাশের অবর্তমানে আমাকে চুদে যেত। এর পর যে আমার লাইফে একটা ঝড় আসতে চলেছে তা তখনও বুঝে উঠতে পারিনি।

No comments:

Post a Comment