Tuesday, September 18, 2018

যৌন গল্প – গৃহবধূ থেকে বেস্যা

কখনো কখনো মানুষের জীবনের একটি রাত বা একটি মুহূর্তর জন্যা অনেক কিছু বদলে যায়. আমার জীবনের তেমনি একটা মুহুর্ত ছিলো ২০১০-এর ২২ ডিসেম্বর. আমি নুপুর, সেই সময় ২৪ বছর বয়স. মাত্রো এক বছর আগে বিয়ে হয়েছে.
দুদিন থেকে বাড়ীতে একা ছিলাম, কেননা আমার বর গেছিলো ট্যূরে. কথা ছিলো ২৪ ডিসেম্বর ফিরে এসে আমাকে নিয়ে বাবার বাড়ীতে বেড়াতে যাবে. আমাদের পাশের ফ্লাটে যে ফ্যামিলীটা থাকে ওরা গেছিলো ওদের মেয়ের বাড়ি.
ওদের খুব বিশ্বস্ত কাজের ছেলেটি ওদের ফ্র্যাটে থাকতো. ছেলেটির নাম সনত , বয়স ২০ হবে.
ডিসেংবর-এর রাত, খুব ঠান্ডা তার মধেয় আবার বৃষ্টি পড়চিলো. আমি রাত নোতা নাগাদ খাওয়া দাওয়া সেরে যখন টীভী দেখছি সে সময় খুব ঝড় শুরু হলো, সাথে প্রচন্ড বজ্রপাত.
সারে নটা নাগাদ খুব জোরে বজ্রপাত হলো মনে হচ্ছিল যেন আমাদের ছাদেই পড়েছে. আমাদের দুটো ফ্র্যাটের লাইট চলে গেলো, সাথে কেমন যেন পোড়া গন্ধ. আমি একটা ক্যানডেল জ্বালিয়ে নিলাম; জানালা দিয়ে দেখলাম অন্য ফ্র্যাট গুলোতে লাইট রয়েছে.
আমি আমাদের ফ্র্যাটের দরজা খুলে সনত কে ডেকে বললাম লাইটের ব্যাপারটা কি হয়েছে দেখতে. সনত আমাকে বলল, “বৌদি, ছাদে গিয়ে দেখতে হবে, আপনাকে টর্চটা ধরতে হবে”.
আমরা দুজনে ছাদে গেলাম ছাতা ও টর্চ নিয়ে. তখনো খুব বৃষ্টি হচ্ছিল. সনত টর্চ নিয়ে পোলের সামনে গিয়ে দেখে বলল, “বৌদি, এখানে সব ঠিক রয়েকচে, তাই অন্য ফ্র্যাট গুলোতে লাইট জ্বলছে, মনে হছে আমাদের দুটো ফ্র্যাটে ভিতরে কিছু হয়েছে”.
ইতিমধ্যে আমরা দুজনেই প্রচন্ড ভিজে গেছি, আর মাঝে মাঝে বিদ্যুত ও চমকাচ্ছিলো. আমি বললাম, “সনত পুরো ভিজে গেছি, বজ্রপাত হছে, কাজ নেই ছাদে থাকার, চলো নীচে চলে যাই”.
আমরা দুজনেই ছাদ থেকে নেমে আসলাম. নীচে আসায় আমরা দুজনেই আমাদের ফ্র্যাটে গেলাম, সনত একটা মোরাতে দাঁড়িয়ে আমাদের মেইন সুইচ বক্সটা খুলে ফ্যূজ়টাকে ঠেলে দিতেই আমাদের ফ্র্যাটে লাইট জ্বলে উঠলো.
এতক্ষণ যা খেয়াল করিনি তা এবার লক্ষ্যা করলাম – আমার নাইটী ভিজে সব অন্তরবাস প্রকট হয়ে উঠেছে. আমি একটা টাওয়েল গায়ে জড়িয়ে নিলাম. সনত সেদিকে লক্ষ্য না করেই বলল, বৌদি, এবার আমাদের ফ্র্যাটে একটু টর্চটা দেখাবে. আমি আমাদের ফ্র্যাট বন্ধ করে ওদের ফ্র্যাটে ঢুকলাম.
ওদের মেইন সুইচ বক্সটা বেডরূমে. সনত উপরে উঠে বক্সটা খুলল, ফ্যূজ় টাকে চাপে দিতেই সনত একটা ইলেক্ট্রিক শক খেলো আর লাফ দিয়ে মোরা থেকে নেমে এলো. কিছু একটা গন্ডগোল হয়েছে আমি দূরে থেকে বুঝতে পেরেছিলাম, আমি ভয়ে জানতে চইলাম, “সনত কি হয়েছে?”
সনত হেঁসে বলল, “হাতটা ভেজা তো শক খেয়েছি, আপনার টাওয়েলটা একটু দিন হাতটা মুছে নিই আর আপনার হাওয়াই চপ্পলটা দিন ওটা রাবারের আছে”.
আমি টাওয়েল আর হাওয়াই চপ্পলটা ওকে দিলাম আর টর্চের আলোটা দূরে ফেললাম যাতে আমার ভেজা শরীরটা দেখা না যায়. সনত একটা বারমুডা প্যান্ট ও শার্ট পরে ছিলো, সেগুলো থেকেও জল ঝরছিল. আমি ওকে বললাম, “ড্রেসটা চেংজ করে শুকনো কাপড় পরে তারপর কারেংটের জিনিষে হাত দাও, নইলে আবার শক খাবে”. সনত বলল, “কথাটা ঠিক বলেছেন, দাড়ান আমি চেংজ করে আসি”.
এই বলে সনত অন্য রূমে চলে গেল, আর সেখান থেকে আমাকে ডেকে বলল, “বৌদি, টর্চটা নিবিয়ে রাখুন, পরে কাজ করার সময় দরকার হবে”. আমি টর্চটা নিবিয়ে অন্ধকারে দাঁড়িয়ে রইলাম. মিনিট দুই পরে অন্ধকারে পায়ের শব্দও পেয়ে মনে হল সনত আসছে, আমি বললাম,”কি সনত এসে গেছ?”
সনত উত্তর দিলো না কিন্তু বেডরূমের দরজাটা বন্ধ করার হালকা শব্দ পেলাম. আমার কেমন যেন ভয় করলো, আমি আবার ডাকলাম,”সনত, কোথায় তুমি”. সনত উত্তর দিল এবার, “বৌদি এখানেই, টর্চ জ্বালাবেন না, সারা বাড়িতে কারেংট হয়ে রয়েছে, এবার আপনিও ধাক্কা খাবেন, দাঁড়িয়ে থাকবেন না, পাশে বিছানায় উঠে বসুন”.
বাইরে তখন প্রচুর ঝড় বৃষ্টি হছে, আমি সনতের কথায় ভয় পেয়ে অন্ধকারে হাতরিয়ে হাতরিয়ে ভিজে কাপড় নিয়েই বিছানায় উঠে বসলাম. টের পেলাম সনতও এসে বিছানায় বসলো. আমি ভয়ার্ত ভাবে ওকে জিজ্ঞেস করলাম,”এবার কি হবে?” সনত বলল, “বৌদি এবার বিদ্যুত নয়, তোমার দেহটা আমাকে শক দিছে”. আমি ধমক দিলাম, “কি আবোল তাবোল বলছ সনত” আর সাথে সাথে টর্চটা জ্বাললাম.
এবার সত্যি আমার শক খাবার সময়, বিছানার ওপর সনত আমার পাশে পুরো নগ্ন, ওর বিরাট পুরুষাঙ্গটা দৃঢ় হয়ে দাঁড়িয়ে রয়েছে. আমি কিছু বলার আগে সনত আমার টর্চটা কেড়ে নিয়ে এক ধাক্কায় আমাকে বিছানায় শুইয়ে দিলো আর নিজের উলঙ্গ দেহটা নিয়ে চেপে বসলো আমার ওপর.
আমি ছট্ফট্ করতে করতে ওকে বললাম, “ছেড়ে দাও, আমি চেঁচাবো কিন্তু. সনত বলল, “যতো খুশি চেঁচাতে পার, এই ঝড় বৃষ্টিতে কেউ কিছু শুনতে পাবে না….বৌদি, তুমিও একা আমিও একা, জীবনে কখনো সামনে থেকে ন্যাঙ্গটো নারী দেখিনি, আজ তোমাকে চেটে পুটে খাবো আর তোমার কাছে শিখব পুরুষ হওয়া কাকে বলে”.
আমি প্রাণপণে চেস্টা করতে লাগলাম সনতের হাত থেকে ছাড়া পেতে. আমার ভিজে কাপড়ে বিছানা ভিজে উঠছে, কিন্তু বিছানা থেকে উঠতেই পারছি না, আমকে চেপে ধরে রয়েছে সনতের উলঙ্গ দেহটা. ওর হাত আমার নাইটীর ভেতরে ঢুকে আমার স্তন দুটোকে পাগলের মতন খাবলে চলেছে.
আমি যত বাধা দিতে চাইছিলাম সনত ততই ভয়ঙ্কর হয়ে উঠছিলো আর ফিস ফিস করে আমাকে বলছিলো, “কেন লজ্জা করছ, চারদিক অন্ধকার, কেউ কিছু জানবে না|তোমার বরও এখানে নেই”. আমার কাছে বাধা পেয়ে ও এক সময় খুব রেগে গিয়ে আমার ঠোঁট দুটো জোরে কামরে ধরলো.
আমি চিতকার করবো কি, আমি টের পেলাম ওর টানা টানিতে আমার ব্রা ছিড়ে ফেলেছে, সনত সাথে সাথে এক হাতে টেনে আমার ভেজা নাইটীর বা দিকটাও ছিড়ে ফেলল আর আমার বা দিকের স্তনটা বেরিয়ে পড়তে ও নিপেলটাকেও মুখে পুরে জোরে জোরে চুষতে শুরু করলো.

ধস্তাধস্তিতে আমার নাইটীটা ইতিমধ্যে আমার হাঁটুর ওপরে উঠে গিয়েছিলো, সনত এক হাতে ওটাকে কোমর পর্যন্ত উঠিয়ে দিলো আর ওর হাতটা আমার প্যান্টির ভিতর ঢুকিয়ে আমার কোঁকরাণ ঘন কালো যোনি লোম গুলোকে নির্দয়ের মতন টানতে শুরু করলো. সনত বলল, “ভালো মেয়ের মতন সব কিছু দাও, একটুও ব্যাথা দেব না, নইলে…..” এটুকু বলে সনত আরও জোরে আমার যৌনাঙ্গের লোম গুলো টেনে ধরলো.
নিজের চাইতে বয়সে ছোট ও অন্য বাড়ির কাজের ছেলের হাতে এই হেনশ্তায় আমার রাগ ও অপমান দুটোই হচ্ছিল, আমি ধাক্কা মেরে ওকে আমার দেহের ওপর থেকে সরিয়ে দেবার চেস্টা করলাম.
আমার এবারের প্রাণপণ ধাক্কায় সনত আমার ওপর থেকে বিছানায় পরে গেল কিন্তু প্রায় সাথে সাথেই আমার চুলের মুঠি ধরে নিষ্ঠুর ভাবে আমার গালে ও পাছায় চর মারতে শুরু করলো আর টেনে টেনে নাইটীটা পুরো ছিড়ে ফেলল.
আমাকে টেনে বিছানা থেকে নামিয়ে মেঝেতে ফেলে দিল সনত আর শুরু করলো লাথি মারতে, সাথে মুখে অশ্রব্য গালি গালাজ, “শালী তোকে আজ এমন মার মারবো যে তুই বাধ্য হবি নিজের ইচ্ছায় সব কিছু দিতে, মারে ভূত পালায় আর তোর সতীপোনা পালবে না?”
সনতের চর ও লাথি খেয়ে আমি ওর পা দুটো জড়িয়ে ধরে বললাম, “আমার বিবাহিত জীবনটা নস্ট হয়ে যাবে, কেনো এমন করছ? আমাকে ছেড়ে দাও প্লীজ়”.
সনত কোনো উত্তর না দিয়ে হেছকা টানে আমার পরণের প্যান্টিটা গোড়ালি ওব্দি টেনে নামিয়ে দিল আর একটা আঙ্গুল আমার যোনিতে ঢুকিয়ে জোরে জোরে খেঁচতে খেঁচতে বলল, “শালী, তোর তো ভিজেই রয়েছে আবার নাটক করছিস কেন?” সনত আমার যোনিতে এমন ভাবে আঙ্গুল চালাছিলো যে আমি না চাইলেও আমার যোনি পথ রসে শিক্ত হয়ে গেলো.
আমি হঠাত্ উলঙ্গ অবস্থাতেই পালাবার জন্যা দরজার দিকেয় ছুটে যেতে ও আমাকে টেনে ধরলো. আমি হাঁটু গেঁড়ে বসে ওকে ছেড়ে দেবার অনুরোধ জানাতে সনত আমার চুলের মুঠি ধরে আমার মাথাটা ওর সামনে টেনে এনে ওর উঠিত লিঙ্গটা জোড় করে আমার মুখে ঢুকিয়ে দিলো আর অন্য হাতটা দিয়ে সমানে আমার বুক দুটোকে ডলতে লাগলো.
সনত ওর লিঙ্গটা এতো মুখের ভিতর ঢুকিয়ে দিলো যে ওর যৌনাঙ্গের লোমগুলো বারবার আমার মুখে সুরসূরী দিচ্ছিল. কিছুক্ষণ এভাবে চলার পর সনত বলল, “এবার দেখবো তোমার সেক্সের ইছা জাগাতে পারি কিনা”. এই বলে ও আমকে আবার বিছানায় শুইয়ে দিলো, দুটো পা ফাঁক করে ধরলো আর ওর ঠোঁট নেমে এলো আমার যোনিতে.
আর একটু পর যখন সনতের গরম জীবটা আমার যোনির ভিতরে ঢুকে চারদিক পাগলের মতন চাটতে লাগলো, আমি নিজের মনে বুঝে গেলাম আর আমার রক্ষা নেই, আমি নিজেকে সামলাতে পারবো না আর.
আমার এতো সময়ের বাধা সব দুর্বল হয়ে গেলো, আমি তীব্রও সুখে গোঙ্গাতে শুরু করলাম.
কতক্ষণ এভাবে চলেছিলো জানি না, এক সময় আমি নিজেকে সামলাতে না পেরে সনতের মুখটা ধাক্কা মেরে আমার যোনি থেকে সরিয়ে দিলাম আর সব কিছু ভুলে ওকে অনুরোধ জানলাম আমাকে তৃপ্ত করতে.
সনত মুচকি হেঁসে নিজের বাঁড়াটা আমার যোনির গভীরে প্রবেশ করিয়ে আমাকে চুদতে শুরু করলো. আমি তখন যৌন সুখে বিভোর্, ভুলে গেলাম যে আমি একজনের স্ত্রী, ভুলে গেলাম যে আমাকে যে চুদছে সে আমার পাশের বাড়ির কাজের লোক.


এক নির্লজ্জ কামুক খেলায় মেতে উঠলাম দুজনে. আমি প্রবল আকর্ষনে তখন সনতকে জড়িয়ে ধরেছি, সনতের বাঁড়াটা প্রবল বেগে আমাকে আঘাত করতে থাকলো আর আমি নির্লজ্জের মতন সেই পাসাবিক মিলন উপভোগ করতে রইলাম.
এক সময় উত্তেজনা এতো বেশি হলো যে আমি সনত কে আঁচরে কামরে দিলাম; সনত আরও বেশি জোরে জোরে আমাকে চুদতে শুরু করলো আরে এক সময় আমি যখন যৌন সুখে বিভোর্ হয়ে রয়েছি, ওর বাঁড়াটা ফুলে ফুলে আমার যোনিতে অন্তহীন বীর্য ফেলে আমার যোনিপথ ভাসিয়ে দিলো.
দুজনেয় দুজনকে প্রচন্ড উত্তেজনায় আঁকড়ে ধরলাম. যে গোপনাঙ্গ নিজের বরের জন্যা ছিলো, তা কেবল অন্য পুরুষের কাছে উন্মুক্ত হলো না, অন্য পুরুষের পুরুষাঙ্গকেও ভিতরে ঢুকতে দিয়ে সব সতীত্ব জলাঞ্জলী দিলো. সে রাতেয় আর নিজের ফ্র্যাটে ফেরা হয়নি, উলঙ্গ শরীর নিয়ে সনতের ন্যাঙ্গটো দেহটাকে ধরে শুয়ে রইলাম. সনতের ক্ষিদা যেন সীমাহীন, কিছুতেই ক্ষিদে মেটে না; পরদিন সকাল ওব্দি আরও দুবার আমার সাথে রতিক্রিয়া করলো.
সেদিন রাতে সনত আমাদের ফ্র্যাটে এলো আর যে বিছানায় আমার ও আমার বরের ফুলসজ্যা হয়েছিলো সেই বিছানতেই আমার সাথে যৌন মিলনে আবদ্ধ হলো. মিথ্যে বলবো না বরের অবর্তমানে আমিও সেই মিলন খুব উপভোগ করেছিলাম. যে কথাটা আমি যনতম না তা হলো আমাদের ফ্র্যাটে যেদিন আমি সনতের সজ্যাসঙ্গিনী হয়েছিলাম সেদিন আমার কিছু উলঙ্গ ফটো ও আমার অজান্তে গোপনে মোবাইল ফোনের ক্যামরা দিয়ে তুলে রেখেছিলো. পরে কখনো আমি ওকে বাধা দিতে চাইলে ও আমকে ভয় দেখাত ওই ফটোগুলো আমার বরকে দেখাবে বলে. আমি বাধ্য হয়ে সনতের কথামত ওকে নিজের দেহের সুখ দিয়ে খুসি রাখতাম.
বছর খানেক এভাবে যায়; আমার স্বামীর অবর্তমানে দিন দুপুরেও আমি বাধ্য হয়েছি ওর যৌন ক্ষুদা মেটাতে. কিন্তু গত তিন-চার মাস আগে আমার স্বামী যখন বাইরে ছিলো, সনত আমকে ভয় দেখিয়ে বাধ্য করে ওর সাথে শহরের বাইরে যেতে.
যাবার পথে হাইওয়ের পাশে একটি ধাবাতে ও আমকে নিয়ে যায় আর সেখানেও দিন দুপুরে বাধ্য করে এক ট্রাক ড্রাইভারের সাথে যৌন সঙ্গম করতে. ভয়ে বাধা দিই নি কিন্তু পংজাবী ট্রাক ড্রাইভারটি আমকে এমন ভাবে চোদে যে দুদিন আমি নড়তে পরিনি.
এই ঘটনার দিন দশেক পর আমার স্বামী বাড়ি নেই এমন এক রাতে সনত আমাকে বাধ্য করে ওর সাথে দূরের একটি বাজে হোটেলে যেতে; সেখানে একটি রূমে কিছু কম বয়সী মদ্যপ ছেলেদের মাঝে আমাকে নিয়ে যায়.
সে রাতে এমন কোনো নোংরা কাজ নেই যা ছেলে গুলো আমার সাথে করেনি, এমনকি চলে আসার আগে প্রত্যেকের পুরুষাঙ্গ চুষে নিজের মুখে ওদের বীর্য নিতে হয়েছিলো.

আমি স্পস্ট টের পাচ্ছি যে সনত আমাকে দিয়ে টাকা কামাচ্ছে, কিন্তু ফটোগুলোর জন্যা সব মেনে নিতে হচ্ছে. সনতের আর্থিক অবস্থাও এখন ফিরে গেছে. আমি ওকে বোঝাতে চাইলে ও বলত যে ওর আর আমার প্রতি কোনো আকর্ষন নেই, কিন্তু যেহেতু আমার যৌবন রয়ে গেছে, তাই ও আমার জন্যা “কাস্টমার” আনছে আর নিজেও কামিয়ে নিচ্ছে. ও আমাকে নির্লজ্জের মতো বলেছে, ‘তোকে আমি ভালো বেশ্যা বানিয়েই ছাড়বো”.
এই দু মাস আগেও সেই ধাবাতে সনত আমাকে দিনের বেলা বাধ্য করেছে এক রিক্সাওয়ালার সাথে মিলিতও হাতে. কিন্তু সব চাইটেয় বাজে ঘটনা হয়েছে তার পর যেদিন আমার বরের অনুপস্থিতির সুযোগে সনত রাতের বেলা অন্য এক ট্রাক ড্রাইভারকে আমাদের ফ্র্যাটে নিয়ে এসেছে আর সারা রাত ধরে আমাদের বিছানায় ওর যৌন ক্ষুধা আমকে মেটাতে হয়েছে. জানিনা এভাবে কতদিন চলবে, এক রাতের ভুলের জন্য গৃহবধূ হয়েও আমি বেস্যা হয়ে আছি.


২০১০—এর ডিসেম্বর থেকে সনতের সাথে আমি জড়িয়ে পড়েছিলাম. আমার একটি ভয়ানক দুর্বলতা ছিলো যে প্রথম যে রাতে সনত আমাকে জোড় করে ওর সজ্যা সঙ্গিনী করেছিলো, সে রাতে অনেক বাধা দিয়েও শেষ পর্যন্তও আমি নিজেকে সামলাতে পারিনি, সনতের কাছে শেষ পর্যন্তও আমি প্রবল সেক্সী ভাবে আত্মসমর্পণ করেছিলাম আর মনের দ্বিধা সত্তেও ওই যৌন মিলন উপভোগ করেছিলাম.
সেই সুযোগ নিয়েই সনত আমাকে পর পর অনেক দিন উপভোগ করেছিলো যে সময় আমার আজ্ঞাতে ও আমার উলঙ্গ ফটোও নিতে পেরেছে. ওই ফটো গুলো এমন ভয়ঙ্কর যে দেখলেই আমার চেহারার মধ্যে যে যৌন তৃপ্তিটা বুঝতে পারা যায়; কোনো মতেই সেগুলো আমার বর দেখুক তা আমি চাই না. আমার এই দুর্বলতাই সনতকে সুযোগ করে দিয়েছিল আমাকে অন্য পুরুষের সাথে বিছানায় পাঠাতে. অনেক পাঠক আমাকে রিক্ওয়েস্ট করেছেন পরের ঘটনা গুলো জানতে. আমি চেষ্টা করছি.
আমি নির্লজ্জের মতন একটা কথা স্বীকার করতে চাই যে সেপ্টেম্বর ২০১১ তে প্রথম সনত আমাকে অন্য পুরুষের সাথে রতিক্রিয়াতে বাধ্য করা আর এর পর থেকে ১১ জন ভিন্ন ভিন্ন পুরুষের সাথে আমি মিলিতও হয়েছি বিভিন্ন পরিস্থিতিতে আর আজ এমন অবস্থা হয়েছে যে শুধু বরের সাথে মিলনে আমি স্যাটিস্ফাইড থাকতে পারি না – পর পুরুষের সামনে উলঙ্গ হয়ে নিজেও তৃপ্তি পাই আর সেই পুরুষকেও তৃপ্ত করতে ভালো লাগে.
কিন্তু সেপ্টেম্বর ২০১১- তে তেমন ছিলো না. বরের অবর্তমানে সনত যখন বাইরে নিয়ে যেতে চাইলো, আমি রাজী হই নি. কিন্তু ইতিমধ্যে আমি অন্তত প্রতি সপ্তাহে একবার করে সনতকে যৌন সুখ দিতে বাধ্য হয়েছি, সনত আমার উলঙ্গ ফটোও কখন উঠিয়ে ফেলেছে. এমন কি কোনো কোনো সময় আমার মাসিক চলাকালীন যদি সনতের যৌন ক্ষুদা বেশি তীব্রও থাকতো, ওর বাঁড়াটা মুখে নিয়ে চুষে বীর্যপাত করিয়ে ওর ক্ষুদা মেটাতে হয়েছে.
তাই ২০১১-এর সেপ্টেম্বর ১২ সনত যখন আমাকে বলল ১৪তে ওর সাথে বাইরে যেতে, আমি আপত্তি করলেও তা টিকলো না. আমি জানতে চাইলেও সনত কিছুই বলল না. সেদিন সধ্যেবেলা আমাকে নিয়ে সনত রওনা হলো. ঘন্টা দুয়েক পর সেই ধাবাতে আমাকে নিয়ে সনত নামলো.
ধাবার মালিকের সাথে বোধহয় আগেই কথা হয়ে ছিল, ধাবার টয়লেট পার হয়ে একেবারে পিছনের দিকে চলে গেলো. চারদিকে ধান ক্ষেত, ধাবার মেইন রূমটা, যেখানে মানুষরা খাবার খাচ্ছে সেটা থেকে অন্তত ১ কিমি দূরে, বাঁশের বেরা দিয়ে ঘেরা একটা এলাকা, তার ভিতর ছোটো ছোটো দুটো পাকা রূম, সাথে অট্যাচ্ড টয়লেট – সেই রূমের একটাতে সনত আমাকে নিয়ে তুলল. টীভী, লাইট, এসী থাকা রূম, কিন্তু তেমন পরিছন্ন নয়. আমি জানতে চাইলাম, “এটা কোন জায়গা, রূমটা তেমন পরিষ্কার নয়”.
সনত বলল, “এটা কেউ জানবে না এমন জায়গা, আজ আমরা এখানে থাকবো……পরিষ্কার দিয়ে কি হবে? আমরা তো নোংরা কাজ করতেই এখানে এসেছি!” আমি তাও বললাম, “কেমন জানি জায়গাটা, ঝামেলায় পরব নাতো?” “না, না এই এলাকার এটা সবচেয়ে সেফ জায়গা, প্রেমিক-প্রেমিকা, কলেজ, স্কূলের স্টুডেন্ট সবাই এখানে আসে আমাদের মতন মজা করতে, ভারা করা মাল নিয়েও এখানে মজা করতে আসে, কারণ এখানে কোনো পুলিসের হুজ্যুতি নেই, এতো দূরে মেইন ধাবা থেকে যে কেউ কিছু জানে না”.
তখন প্রায় রাত ৮.৩০টা. সনত কোথা থেকে একটা হালকা ব্লূ কালারের নাইলন নাইটী এনেছিলো, আমাকে বলল ওটা পরে নিতে. পড়তে গিয়ে দেখি ওটা শর্ট নাইটী, আমার হাঁটু পর্যন্ত, তা বসলে থাই গুলো দেখা যায়. আমার লজ্জা করতে লাগলো. সনত বলল, “তোমাকে সেক্সী লাগবে বলেই এটা এনেছি.” ব্রা-প্যান্টি ছিলো কালো রংএর, তার ওপরেই পড়লাম. একটু ছোটো ছিলো, আমার দূধগুলো যেন ফেটে বেরিয়ে আসবে. বিশেষ করে কালো প্যান্টি আর ব্রা লাইট ব্লূ মধ্যে স্পস্ট দেখা যাচ্ছে.
সনত এরি মধ্যে আমার দূধগুলো ভালো মতন খাবলে দিলো, আমি বাধা দেবার ভান করলাম যদিও ওই পরিবেশে আমিও যথেস্ট উত্তেজিত হয়ে উঠছিলাম. একটু পর সনত বেল বাজিয়ে ওয়েটারকে ডেকে বলল চিকেন ফ্রাই আর হুইস্কী দিতে. আমি বললাম, “তোমার এসবো চলে নাকি, এতদিন জানা ছিলো নাতো!” সনত বলল, “না চলে না তবে আজ একটু স্পেশাল সেলিব্রেশন করব”.
ওয়েটার জিনিসগুলো দিয়ে যেতে সনত দুটো গ্লাসে ঢেলে রেডী করছে দেখে আমি বললাম, “তুমি খাও, আমার ড্রিংক্স চলবে না, শুধু খাবারটা খবো”. “আরে, আজ সব চলবে, একটু করে নিয়ে দেখো, এক পেগ শুধু, ভালো লাগবে” – সনত বলল. আমি আপত্তি করতে থাকলেও সনত শুনলো না আর ওর পীড়াপিড়ীতে বাধ্য হয়ে আমিও ড্রিংক্সটা ঠোঁটে ছোঁয়ালাম. জীবনে কোনদিন হুইস্কী খায়নি, এক পেগ খাবার পরই শরীরটা কেমন যেন হালকা লাগলো, মাথাটা ফুর্ফুরে; সনত সুযোগ বুঝে গ্লাসে আরেক পেগ ঢেলে দিলো.
হুইস্কীর নেশা আমার বেশ হালকা লাগছিলো, অন্য বাড়ির কাজের ছেলে যে আমাকে ওর সাথে অসতে বাধ্য করেছে একথাও যেন ভুলে গেলাম; আমি দ্বিতীয়া গ্লাসেও একটু একটু চুমুক দিচ্ছিলাম; কিন্তু এবারের গ্লাসের একটু পেটে যেতেই আমি যেন নেতিয়ে পরলাম; সনত আমাকে ধরে বিছানায় নিয়ে গেলো; বিছানাটা খুব পরিস্কার নয়, তবুও তার মধ্যে গা এলিয়ে দিতে আমার সংকোচ হলো না. আমাকে বিছানা এনে সনত আমাকে জড়িয়ে ধরে চুমা খেতে লাগলো, ওর কামুক হাত দিয়ে আমার গোপণাঙ্গো গুলো টিপতে লাগলো.
মিথ্যে বলবো না সে সময় যৌন উত্তেজনায় আমার নেতানো ভাবটা বেশ কেটে গেলো. আমি মিলনের জন্যও উন্মুখ হয়ে উঠলাম. কিন্তু সনত বলল যে ও ড্রিংক আর খাবার গুলো শেষ করে আসবে. আমি অপেক্ষা করছি বিছানায়, দেখলাম সনত আমার আমার হুইস্কীটাও পান করছে.হঠাত্ ওর কি মনে হলো গ্লাসের নীচে বাকি থাকা হুইস্কীটা এনে প্রায় জোড় করে আমাকে খাইয়ে দিলো আর বলল, “দুজনে দুজনের এত কিছু খাছি….”. সনত খুব ধীরে ধীরে খাচ্ছিলো, যেন কিছুর অপেক্ষা করছে, আমি কিছু বুজতে না পেরে বিছানা অপেক্ষা করতে রইলম, আমার নেশার ভবতা-ও বেশ জোরালো হয়ে অসছিলো.
কিন্তু আমি অপেক্ষা করতে করতে বোর হচ্ছিলাম, আমি চাইছিলাম সনত এসে আমার ওপর পশুর মতন দাপাদাপি করুক, আমি যৌন সুখে তোলিয়ে যাই. প্রায় আধা ঘন্টা এভাবে কেটে গেলো. ধাবার পিছনে যে রূমে আমরা ছিলাম, তার পাশে অনেক জায়গা জুড়ে ট্রাক, লরী পার্কিংগ করানোর জায়গা. গাড়ি গুলো সেখানে রেখে ড্রাইভাররা ধাবাতে রেস্ট নেয়. রাত দসটা নাগাদ, ঠিক আমাদের রূমের পাশে একটা ট্রাক পার্ক করানোর শব্দ শুনলাম. একটু পর আমাদের দরজাতে নক হলো.
আমি সনতকে বলতে যাছিলাম এতো রাতে দরজা না খুলতে, কিন্তু আমি কিছু বলার আগেই দরজা খুলে ওকে বলতে শুনলাম, “এতো দেরি?” আমি দেখলাম খুব লম্বা প্রায়৬ ফুট, বিরাট মোটা এক সর্দারজি, বয়স প্রায় ৫০ এসে রূমে ঢুকলো. আমার ড্রেস এতো হালকা যে প্রায় সব দেখা যাছিলো, আমি তাড়াতাড়ি গায়ে একটা চাদর জড়িয়ে নিলাম. সর্দারজি ঢুকতে ঢুকতে ভাঙ্গা বাংলাতে বলল, “জ্যামের জন্যও দেরি হয়ে গেলো, ভাবি কোথায়?” সনত আমাকে ডেকে বলল, “নুপুর, আমার বন্ধু সুরেন্দার, ট্রাক চালায়.” সুরেন্দার বলল, “ভাবি, নামাস্তে”. এই সময়ে এসে ডিস্টার্ব করাতে আমি বিরক্ত হলেও প্রতি-নমস্কার জানলাম.
সুরেন্দার কে নিয়ে সনত চেয়ারে বসলো আর অনুরোধ করলো ওকে ড্রিংক্স নিতে. সুরেন্দার হেঁসে বলল, “না ভাই, ট্রাক ড্রাইভারদের তো জানই, রাস্ততেই অনেকটা হয়ে গেছে”. এরপর সনতকে সুরেন্দার বলল, “ভাবি বোর হবে, এই সীডীটা চালিয়ে দাও, ভাবি সিনিমা দেখুক, আমরা কাজের কথাগুলো সেরে নিই”. সনত সীডীটা চালিয়ে দিলো. ওদের কথা আমি শুনতে পছিলাম না, কিন্তু দেখলাম সুরেন্দার বেশ মোটা একটা টাকার বান্ড্ল সনতকে দিচ্ছে.
ইতিমধ্যে টীভী স্ক্রীনের দিকে তাকিয়ে আমি অবাক, এতো পুরো উত্তেজক ব্লূ ফিল্ম চলছে. আমি ভয় পেলাম, রূমের পরিবেশ ভালো মনে হছিলো না. আমি টীভী না দেখার জন্যও পাস ফিরে ঘুমের ভান করে রইলাম. সনতের বদমায়সির কথাটা আমি ভাবতে পারিনি. একটু পর সনত আমাকে ডেকে বলল জলের জগটা ওদের টেবিলে দিয়ে যেতে. আমি চাদর গায়ে জড়ানো অবস্থাতেই জগটা নিয়ে এলাম.
জগটা টেবিলের ওপর রাখছি এমন সময় কিছু বোঝার আগেই সনত টেনে আমার চাদরটা সরিয়ে নিয়ে বলল, “সুরেন্দার দেখুক তোমার কেমন সম্পদ আছে”. আমি বাধা দিতে গেলে সনত বলল, “আমাদের সাথে বসে টীভী দেখো, ওরা কি লজ্জা পাচ্ছে?” টীভীতে তখন দুই পুরুষ মিলে একটি নারীকে দিয়ে নিজেদের লিঙ্গ চোষাচ্ছে. আমি বুঝতে পারলাম আজ অনেক বিপদ আছে.সুরেন্দারকে আমি বললাম, “সর্দারজি, তোমার পায়ে পরি, আমাকে কিছু করো না, আমি তোমার বোনের মতন”. সুরেন্দার বলল, “তুমি তো বহীন তোমার স্বামী ছাড়াও সনতের সাথে মজা লুঠছ, আজ এই পান্জাবী দাদার সাথেও একটু মজা করো.
তোমাকে বহীন বলেই ডাকবো তাহলে অবৈধ সম্পর্কের সেক্সী ভাবটা বেশি হবে” এরপর সনতকে বলল, “ভাবীর লজ্জাটা ভেঙ্গে দে”. বলে চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে নিজের পড়া লুঙ্গিটা খুলে ফেল্লো, জাঙ্গিয়ার গীটটাও খুলে সম্পূর্ন নগ্ন হয়ে গেলো. সুরেন্দারের প্রায় ১০ ইঞ্চি বাঁড়াটা শক্ত হয়ে দাড়িয়ে সাপের মতন লাফাচ্ছে.
আমার বরের ও সনতের বাঁড়া গুলোও বেশ বড়ো, কিন্তু সুরেন্দারের বাঁড়াটা শুধু লম্বাতে বড়ো নয়, মোটাও; তিন চার বছরের বাচ্চার হাতের কব্জির ঘের যেমন থাকে প্রায় তেমন সাইজ়ের. ঘন কাঁচা-পাকা লোমে ভর্তি বাড়ার চারদিক. আমি জানতাম চিতকার করে লাভ নেই তাও চিতকার করলাম, কেউ শুনতেও পেলো না.



সুরেন্দার আমার পিছন থেকে জোড় করে আমাকে ধরে রইলো, ওর বাঁড়াটা আমার পাছার মধ্যে খোঁচাচ্ছিলো. সুরেন্দারের সাথে জোরে আমি পারছিলাম না; তাছাড়া সনতও আমার মাথাও কেমন যেন করছিলো আর পা এবং সারা দেহ কাঁপছিলো.. সুরেন্দার সনতকে বলল, “ভাবীর সব কিছু খুলে দে, দেখি মাই দুটো কেমন.” সনত আমার পরণের ছোটো নাইটীটা খুলে আমার ব্রায়ের হুক খুলে দিলো.
সুরেন্দারের দুটো হাত আমার দুধ দুটো চেপে ধরে দুই আঙ্গুল দিয়ে নিপল দুটো টিপতে লাগলো. মুহূর্তের মধ্যে সুরেন্দার আমাকে কোলে উঠিয়ে বিছানায় নিয়ে ফেলল আর ওর ভারি শারীরটা আমার দেহের ওপর চেপে বসলো. সুরেন্দারের গা থেকে ঘাম-ডীসেল-মদ সব কিছুর বোটকা গন্ধ এসে আমার নাকে লাগছিলো; আমি নিজেকে বাঁচাবার বিফল চেস্টা চিতকার করে চলেছিলাম.
এরি মধ্যে সুরেন্দার বলল, “বহীন, তুমিই তো বললে আমি তোমার দাদার মতন, তাহলে দাদার সাথে মজা করতে কেনো চিতকার করছ?
তোমার ঠোঁট দুটো খুব সেক্সী, এবার দেখি কি করে চিতকার করো”- এই বলে নিজের মুখটা আমার মুখের ওপর নামিয়ে আনে আমার ঠোঁট ওর ঠোটের মধ্যে নিয়ে ভয়ানক জোরে চুষতে লাগলো. আমি প্রাণপণে ধাক্কা দিয়েও সুরেন্দারকে নড়াতে পারলাম না. সুরেন্দারের একটা হাত আমার বা দিকের দুধটাকে নির্দয়ের মতো খাবলে চলেছে, আর অন্য হাতটা চেষ্টা করছে আমার প্যান্টিটা খুলে ফেলতে.
আমি আপ্রাণ বাধা দিয়ে চলেছিলাম. প্রায় দশ মিনিট ধরে আমার ঠোঁট জোরে জোরে চোষার পর সুরেন্দার হঠাত্ আমার ঠোঁট ছেড়ে ওর মুখটা আমার ডান স্তনের ওপর নামিয়ে আনল আর নিপলটা মুখে পুড়ে চুষতে শুরু করলো. ইতিমধ্যে আবার সুরেন্দার আমার দুটো হাত মাথার দুপাস দিয়ে ওপরে উঠিয়ে ওর দুহাত দিয়ে চেপে ধরে রইলো. কিন্তু এরপর যা করলো তা আমি ভাবতেও পরিনি; আমার শেভ করা বগলটাতে বেশ ঘাম হয়েছিলো; সুরেন্দার প্রথমে দুই বগলে পাগলের মতন চুমা খেতে লাগলো আর তার পর জীব দিয়ে চাটা শুরু করলো; আমার ভীষন সুরসূরী লাগছিলো, কিন্তু সাথে খুব যৌন উত্তেজনাও হচ্ছিলো.
সনত সামনে এসে দাঁড়িয়ে নির্লজ্জের মতন দেখছিলো সুরেন্দার আমাকে কত টুকু কাবু করতে পেরেছে. সনতকে দেখে আমার মাথা গরম হয়ে গেলো, আমি বললাম, “সনত এটা তুমি কি করলে? এর ফল ভালো হবে না কিন্তু”. সনত উত্তর দিলো, “চুপ করে লক্ষী মেয়ের মতন সুরেন্দারকে খুশি কর ……মাগী, ফটোগুলোর কথা মনে রাখিস….” ফটোর কথা বলতেই আমার অবস্থা জোকের মুখে চুন পড়ার মতন হয়ে গেলো. সুরেন্দার বলল, “ক্যামেরা অছে? আজও দু চারটে উঠিয়ে রাখ”. সনত জানলো ক্যামেরা রয়েছে সাথে.
সুরেন্দার আবার বিছানা উঠে ওর পিঠ বিছানার রেলিংগ লাগিয়ে বসে আমার নগ্ন দেহাটাকে ওর কোলের মধ্যে টেনে নিলো আর ওর উত্তেজিত বাঁড়াটার ওপর আমাকে বসিয়ে দিলো. ওর দুটো হাত আমার ৩৬ সাইজ়ের দুধ দুটোকে খাবলে ধরে রইলো, ওর দুটো পা দিয়ে আমার পা দুটোকে চেপে ধরলো আর সনত কে বলল, “তুই দেখে ফেলেছিস আর আমি ওকে বহীন মেনেও ওর আসল জায়গাটা দেখতে পেলাম না! তুই ওর প্যান্টিটা খুলে ওর গুদটা বের করে দে”.
আমার হাত পা এমন ভাবে আটকানো যে বাধা দেবার উপায় নেই; সনত এক টানে আমার প্যান্টিটা বের করে নিয়ে সুরেন্দারের সামনে আমাকে পুরোপুরি উলঙ্গ করে দিলো. সুরেন্দার আমার চুলের আড়ালে ওর মুখটা রেখে সনতকে বলল, “এবার মাগীটার কয়েকটা ন্যাঙ্গটো ফটো উঠিয়ে ফেল”. সনত ফটো উঠিয়ে ফেলল আমার ওই ভাবে বসা অবস্থাতেই. সুরেন্দারের হাত দুটো একটানা আমার দুধ দুটোকে মর্দন করে চলেছিলো; এবার সনতের দিকে দুধ দুটো তুলে ধরে বলল, “আমার এই বহীনটার মাই গুলো কি আগে থেকেই এতো বড়ো ছিলো, না শালা তুই টিপে টিপে এতো বড়ো করে দিয়েছিস?”
সনত হেঁসে বলল, “শুধু কি আমার দোশ, আমি যেমন টিপছি, ওর বরটাও তো টিপছে. তাছাড়া ওর বিয়ের পর থেকেই দেখছি ওগুলো বড় বড়, হয়তো বিয়ের আগেও কেউ কেউ ওই দুটো ধরে মজা করেছে”. টীভী স্ক্রীনে তখন একটি মেয়েকে একটা লোক গায়ের সমস্ত শক্তি দিয়ে চুদছিলো আর মেয়েটা যন্ত্রণা ও আনন্দে জোড় আওয়াজ করে গোঙ্গাছিলো; সুরেন্দার আমার মুখটা ধরে টীভীর দীকে ঘুরিয়ে দিয়ে বলল, “দেখে রাখো বহীন, আজ তোমার এই দাদাও তোমার সাথে তেমনি খেলা করবে আর তুমি ওই মেয়েটার মতন সুখে ভাসবে”.
কিছুক্ষণ ওই দৃশ্য আমাকে দেখতে বাধ্য করার পর সুরেন্দার আমাকে উপুর করে বিছানায় শুইয়ে দিলো আর আমার দুই পাছার ফাঁকে নিজের বড়ো বাঁড়াটা রেখে আমার পীঠের ওপর নিজেও ওর ঘামে ভেজা দেহটা নিয়ে উপুর হয়ে শুয়ে পড়লো. এতো ভারি দেহের চাপে আমার নড়াচড়ার অবস্থা ছিলনা; সুরেন্দার দুটো হাত আমার দেহের নীচে ঢুকিয়ে হিংস্র পশুর মতন আমার দুধ দুটোকে ঢলতে লাগলো আর আমার কাঁধের পাস দিয়ে নিজের মুখটা আনে আমার মুখটাকে একপাশে ঘুরিয়ে নিয়ে আমার ঠোঁটে, গালে জীব দিয়ে চাটতে লাগলো. সুরেন্দারের দেহের ঘাম-মদ-ডীসেল এর বোটকা গন্ধটা আরও বেশি করে আমার নাকে লাগছিলো তখন.
ওর নিম্নাঙ্গ ক্রমাগতো আমার পাছা দুটোকে চাপ দিয়ে যাচ্ছিলো. সনত বিকারহীন ভাবে আমাকে সুরেন্দারের হাতে নিগৃহীত হতে দেখছিলো. প্রায়ঘন্টা খানেক ধরে সুরেন্দার আমাকে এই ভাবে ভোগ করতে লাগলো; আমার আপত্তি ও ঘেন্না সত্বেও যৌন উত্তেজনা আমার যোনিপথ যোনি রসে ভিজে গিয়েছিল, আমার সব প্রতিরোধ নিস্ক্রিয় হয়ে যাছিলো, সুরেন্দারের ক্রমাগত অত্যাচার আর হুইস্কীর ঝিমঝিমানিতে আমার দেহ আর যেন বাধা দিতে পারছিলো না.
আমার যখন এই অবস্থা সে সময় সুরেন্দার আমার পীঠের ওপর থেকে নামলো; আমার নোরা চড়ার মতন অবস্থা ছিলো না; আমি নিশার হয়ে পরে রইলম কিন্তু সুরেন্দার আমাকে বিছানা চিত্ করিয়ে শুইয়ে দিলো. আমার পাশে বসে আমার চুলের মুঠি ধরে মাথাটাকে নিজের যৌনাঙ্গের সামনে টেনে এনে এবার জোড় করে ওর বৃহত বাঁড়াটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে আমাকে দিয়ে বাঁড়াটা চোষাতে লাগলো. ওর বাঁড়াটার এতো বড়ো ঘের যে আমার বেশ কস্ট হচ্ছিলো ওটাকে মুখের ভিতর নিতে. সুরেন্দার আমার চুলের মুঠি ধরে রেখে আমার চোষাটাকে নিজের নিয়ন্ত্রনে রাখছিলো জাতে ও নিজের দরকার অনুসারে চোষার স্পীডটাকে কম বেশি করতে পারে.
ডীসেল আর ঘামের গন্ধও যেন পুরুষাঙ্গের গন্ধের সাথে মিশে আরও অসহ্য হয়ে উটছিলো; আমার বমি করার ইছে হচ্ছিলো; কিন্তু সুরেন্দার আমাকে ছাড়ল না; আমাকে বাধ্য করল বাঁড়াটা চুষে যেতে আর সেই সঙ্গে ও আমার পুরো উলঙ্গ দেহটাকে ইছে মতন খাবলে, টিপে আর কামরে একাকার করে দিতে লাগলো. সনত যখন দেখলো আমার আর বাধা দেবার ক্ষমতা নেই ও সুরেন্দারকে বলল, “তুই যতো খুশি এংজয কর, আমি কাল সকাল দসটা নাগাদ আসব. ততক্ষণ তুই সাধ মিটিয়ে চেটে পুটে খা”. এই বলে সনত বেরিয়ে গেলো. এবার রূমে শুধু আমি আর সুরেন্দার আর দুজনেই পুরো উলঙ্গ. সনত চলে যাবার পর দরজাটা বন্ধও করে দিয়ে সুরেন্দার আবার বিছানায় ফিরে আসে আমার পা দুটো হাঁটুতে ভাঁজ করিয়ে পেটের ওপর তুলে ধরলো.
আমার ভোদাটা পুরোপুরি ওর সামনে উন্মুক্ত হয়ে গেলো; দুদিন আগে মাত্র গুদের লোম শেভ করেছিলাম, সুরেন্দার আমার পরিস্কার ভোদা দেখে খুব খুশি হলো আর আমার পা তেমনি উঠিয়ে রাখা অবস্থাতেই নিজের মুখটা নামিয়ে আনল আমার যোনিমুখের ওপর. সনতও আমার যোনিতে মুখ দিয়ে চেটেছে, কিন্তু এমন ভাবে কেউ মেয়েমনুষের যোনি খেতে পারে আমি ভাবিনি. সুরেন্দার বারে বারে আমার একটা একটা করে যোনি ঠোঁটকে নিজের মুখের মধ্যে পুড়ে প্রাণপণে চুষছিলো.
ওর আদরে আমার যোনিতে রসের বন্যা বইতে শুরু করলো. ওর জিবটা আমার গুদের অনেক ভিতরে গিয়ে গুদের দুই দিকের দেওয়াল চেটে দিতে লাগলো. মাঝে মাঝে আবার আমার ক্লিটোরিসটাকেও চুষে নিজের মুখের ভিতর ঢুকিয়ে নিচ্ছিলো. ওর গাল ভর্তি দাড়িগুলো আমার থাই ও যোনিতে সুরসূরী দিয়ে চলেছিলো.এক সময় ওর নাকটা আমার গুদের ফাঁকে ঢুকে পড়লো; আমার গুদের চারদিক ও চেটেপুটে, কামরে, আঁচরে আমাকে পাগল করে দিচ্ছিলো. প্রায়৩০ মিনিট এভাবে আমাকে খাবার পর আমার সব বোধ চলে গিয়ছিলো, আমার দেহ সব কিছু ভুলে শুধু দৈহিক মিলন চাইছিলো. এক সময় আমি লজ্জার মাথা খেয়ে গোঙ্গাতে গোঙ্গাতে ওকে বললাম, “আমি আর পারছি না”.
ও হেঁসে বলল, “তোমাকে আমি সুখ দেব, কিন্তু সারাক্ষণ তুমি আমাকে “দাদা” বলে ডাকবে.” আমি তখন নিজের ক্ষুদা মেটাতৈ চাই, কোনো দ্বিধা না করে বললাম, “দাদা, এবার শুরু করো”. “কি শুরু করবো” – সুরেন্দার আমার মুখ থেকে অশ্লীল শব্দ শুনতে চাই. আমি বুঝে গেছি ততক্ষনে ও কি চাই বললাম, “তোমার এই বোনটাকে চুদতে শুরু কর”.
আমার মুখের অশ্লীল শব্দে সুরেন্দার খুব খুসি হয়ে আমাকে চিত্ করিয়ে শুইয়ে দুই পা দু পাশে ফাঁক করে ছড়িয়ে দিলো আর নিজে প্রস্তুত হলো আমার ওপরে চড়তে. কিন্তু এবার ওর বাঁড়াটার সাইজ় দেখে আমি সত্যিই ভয় পেয়ে গেলাম, বললাম, “প্লীজ় আস্তে, এতো বড়ো, দাদা ভিসন লাগবেয়”. সুরেন্দার শুধু ওর পুরুষঙ্গের মাথা টুকু আমার গুদের ভিতর ঢুকিয়ে আমার ক্লিটোরিসটাকে আদর করতে লাগলো, কিন্তু তাতে আমার কাম ভাব আরও বেড়ে যাচ্ছিলো. সুরেন্দার আমার কানের সামনে ওর মুখটা নামিয়ে এনে জিজ্ঞেস করলো, “বহীন বেজিটা (ইংজেক্ষান) ক ইঞ্চি ঢুকবো?” আমি চোখ বন্ধও রেখেই নির্লজ্জের মতন আধ ফোটা স্বরে ওকে বললাম, “পুরোটা”.
সুরেন্দার এবার ওর লিঙ্গটা আমার গুদের ভিতরে ঠেলতে শুরু করলো. ওহ কি যে ব্যাথা ও আরাম একই সাথে লাগছিলো, যেন কেউ একটা গরম লোহার ডান্ডা আমার গুদে ঢুকিয়ে দিচ্ছে. এতো মোটা আর লম্বা বাড়ার গুঁতো আমি খাচ্ছিলাম, হঠাত্ ব্যাথাটা বেশি লাগলো, আমি চিতকার করে উঠলাম আর তখনই যোনির চারপাশে সুরেন্দারের ঘন লোমের স্পর্শ পেয়ে বুঝলাম সুরেন্দারের বাঁড়াটা আমার পুরো গুদটাকে দখল করে নিয়েছে. সুরেন্দার ওর মুখটা আমার মুখের ওপর নামিয়ে আনল; ওর চুলগুলো খুলে গিয়েছিলো, সেগুলোতে আমার চোখ মুখ ঢাকা পড়ে গেলো আর ওর নিম্নাঙ্গ তখন ধীরে ধীরে আমার যোনির ভিতরএ খোদাই করে চলেছে.
আমি ওকে জড়িয়ে ধরলাম. সুরেন্দার আমার দেহটাকে ওর দেহের সাথে এক করে দিলো; আমি সেই সময় শুধু উপভোগ করছি. এক সময় লজ্জা ছেড়ে ওকে বললাম, “আরও জোরে, আরও জোরে……” সুরেন্দার প্রাণপণে আমাকে চুদতে থাকল. ইতিমধ্যে আমার বার দুএক ক্লাইমেক্স হয়ে গেছে. সুরেন্দার বোধহয় ওর পুরুষাঙ্গটা দিয়ে প্রায়এক ঘন্টা আমার গুদে জোরে জোরে চুদতে থাকলো যখন আমি কাতর অনুরোধে ওকে বললাম যে আমি আর সইতে পারছি না.
সুরেন্দার চোদনের স্পীড বাড়ালো আর আরও ১৫ মিনিটের মধ্যে ওর থক থকে উষ্ণ বীর্য আমার ভোদাকে বন্যায় ভাসিয়ে দিল. আমি জোরে ওর কাঁধে কামর দিলাম, ওর নখ আমার স্তনের নরম মাংসে গেঁথে গেল. উলঙ্গ অবস্থাতেই দুজনে সারা রাত জড়াজড়ি করে শুয়ে রইলাম. সুরেন্দারের বীর্যের পরিমান এতো বেশি ছিলো যে সারা রাত আমার গুদ থেকে তা গড়িয়ে বিছানা পড়তে থাকল.
পরদিন সকলে ৭ টায় ঘুম ভেঙ্গে দেখি সুরেন্দারের নগ্ন দেহ আমার নগ্ন দেহকে চেপে রয়েছে. সে সময় লজ্জা করছিলো রাতের কথা ভেবে. কিন্তু সুরেন্দার বেশি সময় দিলো না, বলল, “রাতে তো করেছিলে নেশার ঘোড়ে, এখন করে দেখো কেমন লাগে”. মুখ ধোয়ার আগেই সুরেন্দার আমাকে সেই সকালে আবার চুদতে শুরু করে. প্রায় দু ঘন্টা ধরে আমার সব রস ও নিংরিয়ে বের করে নেয়. মিলন শেষে যখন ক্লান্ত হয়ে দুজনেই বিছানা শুয়ে অছি, দুজনেই পুরো উলঙ্গ সে সময় সনত এসে হাজ়ির হয়.
সনতের দাবিতে সেই নগ্ন অবাস্থাতেই সুরেন্দারের সামনে সনতের বাঁড়া চুষে ওর বীর্যপাত করতে হয়. আমার ঠোঁট বেয়ে সারা মুখের সনতের বীর্য গড়িয়ে পড়তে থাকে. আমার আর সনতের এই খেলা দেখে সুরেন্দার আবার উত্তেজিতো হয়ে পড়ে আর ওর বাঁড়াটাকেও মুখে নিয়ে চুষে ঠান্ডা করতে হয়. ওর পরিমানটা এত বেশি যে কিছু আমি গিলে ফেলতে বাধ্য হই, তবুও আমার ঠোটের ফাঁক দিয়ে অনেকটা বেরিয়ে আসে ফোটা ফোটা আমার দেহে পড়তে থাকে. আরও কিছুক্ষণ সনত আর সুরেন্দার দুজনে মিলে আমার দেহটা টেপাটিপি, খাবলা-খবলী করার পর সুরেন্দার বিদায় নেই. সনত আমাকে চান করে পরিস্কার হয়ে নিতে বলে. আমার ক্লান্ত লাগলেও পরিষ্কার হয়ে নিই এর পর সনত আমাকে নিয়ে বাড়ির ফেরার জন্যও রওনা হয়..




No comments:

Post a Comment