Wednesday, September 19, 2018

পারিবারিক বারবনিতা

নধর কোমর থেকে পাছা-কামড়ানো ব্ল্যাক সিল্কের প্যান্টিটা টেনে হিঁচড়ে নামানোর সময় মৃদু গুঙ্গিয়ে উঠল ফারহানা। ফর্সা দুই সুডৌল পাছার খাঁজের উষ্ণ বসতি ছাড়তে বুঝি প্যান্টিটার ভীষণ অনিহা ছিল, তাই রীতিমত টেনে ফারহানার গাঁড়ের সুগভীর ক্লিভেজ থেকে ছাড়াতে হল টাইট প্যান্টিটাকে।
রমনির দুধ সাদা ফর্সা সুডৌল থাই বেয়ে প্যান্টি টাকে নামাতে নামাতে প্রশ্ন করল ফারহানার নাগর, “সাহেব ঘুমিয়েছে?”
প্যান্টির কালো সিল্কি হাতকড়ি থেকে গোড়ালিজোড়া মুক্ত করে জবাব দিল ফারহানা, “চিন্তার কিছু নেই, ও ঘণ্টাখানেক আগেই বিছানায় গেছে। সকাল সকাল অফিসে জরুরী মিটিং আছে তো ।। তাই আজকে একটু আগে শুয়েছে”।
“আর শখ?” পুরুষটি আবার প্রশ্ন করে।
ডান হাত বাড়িয়ে নাগরের উন্থিত বিশাল ডণ্ডটি মুঠি পাকিয়ে ধর ফারহানা, বুড়ো আঙুল দিয়ে শ্যামলা, মোটকা লিঙ্গ মুণ্ডিতে রগ্রে দেয়, পেচ্ছাপের ফুটোটা ঘসে ঘসে দেয়।
“আসবার সময় সখের রুমের লাইটটা ওঁ দেখছিলাম ।।“ বাচ্চা ছেলে যেমন করে ভিডিও গেইমের জয়স্টিক ধরে, তেমনি নাগরের বাঁড়াটা শক্ত করে ধরে আছে ফারহানা। হথাত চাপাচাপির কারনে পেচ্ছাপের ছেঁদা দিয়ে এক ফোটা মুক্তা সদৃশ ঘন প্রিকাম বেরয়ে গিয়েছিল, কড়ে আঙুল দিয়ে প্রিকামটুকু সারা মুণ্ডিতে মাখিয়ে দিতে দিতে উত্তর দিল মধ্য তিরিশের অনিন্দ্য সুন্দরী রমনি, “চিন্তার কিছু নাই … তুমি তো জানই ঘুমানর আগে মেয়েটার গল্পের বই পড়ার অভ্যাস আছে … এতক্ষনে হয়ত ঘুমিয়েও পড়েছে বেচারি ।।“
“শিওর তো?” পুরুষের সন্দেহ তবুও কাটে না।
“হ্যাঁ হ্যাঁ শিওর!” ফারহানা যেন খানিক বিরক্ত হয়, “আর দেরী করো না তো, ঢোকাও তোমার জিনিসটা” বলে বিছানায় চিত হয়ে শোয়া ফারহানা ওর সুডৌল থাই জোড়া একদম হাত করে মেলে ধরে। ওর তলপেটের ফোলাফোলা মধুভান্ড একদম উন্মচিত হয়ে পড়ে।
পুরুষের শক্ত হাতটি ওর রসালো যোনি ছুতেই এক চিলতে শীৎকার বেড়িয়ে পড়ে ফারহানার পুরুস্টু ফাঁক বেয়ে, শিহরিত হয়ে ওঠে ওর সরবাঙ্গ। রুক্ষসুক্ষ মোটা পুরুষালী তর্জনীটা ওর জ্যুসে টইটম্বুর গুদের ফাতল ভেদ করে ভেতরের উষ্ণতায় প্রবিস্ট হয়। আঙুল তো না যেন বাচ্চা ছেলের নুঙ্কু ওর গুদে ঢুকচ্ছে – ফারহানার ভোদায় রসের প্লাবন আরম্ভ হয়।
“উম্মম্ম! ভীষণ ভালো লাগছে!” গুঙ্গিয়ে উঠল ফারহানা, পাছা চেতিয়ে পুরুষ নাগরের আগ্রাসী হাতে ঠেসে তুলে দিতে লাগলো ওর গুদটা, “উহহহ! কতদিন ধরে ভালো করে চোদন খাইনা! প্লীজ আর টাইম নষ্ট না ।। আমি অলরেডি ভিজে চপচপা হয়ে গেছি …”
একটুও মিথ্যা বলছে না ফারহানা। ওর নাগর আঙ্গুলের ডগায় ডগায় অনুভব করতে লাগলো রমনির গুদের গহীন থেকে চিড়িক চিড়িক করে সরু ধারায় ভীষণ পিচ্ছিল, ঘন আর ভীষণ উষ্ণ তরল নির্গত হয়ে ভিজিয়ে দিচ্ছে সবকিছু। গুদ গুহার দেয়ালের মাংসল দিয়ে অন্তর্ভেদী আঙুল গুলোকে থেকে থেকে কামড়ে কামড়ে ধরছে ফারহানা।
“তাই তো … ভীষণ গরমি দেকছি তোর ।। ভুদাটাও একেবারে জবজবা হয়ে আছে” তিন নম্বর আঙ্গুলটি ফারহানার কম্পিত গুদে ঠেসে ঢুকিয়ে দিয়ে ফিসফিস করে বলে লোকটি।
“প্লীজ চোদো আমায়! ডাণ্ডাটা ঢুকিয়ে দাও প্লীজ!” কামাতুরা ফারহানা প্রায় কেঁদেই ফেলবে বুঝি, ওর ফর্সা, সুন্দরী মুখশ্রীটা ভয়ানক কাম-বিকৃত হয়ে গেছে “ঐ বড় মোটকা ধনটা আমার ভিতরে চাই! এক্ষুনি ঢুকাও!”
বিছানায় চিত হয়ে শুয়ে থাই জোড়া একদম টানটান করে মেলে দেয় ফারহানা, আর ডান হাত বাড়িয়ে বয়স্ক লোকটার লিঙ্গটা টেনে ওর গুদের সামনে হাজির করে। ফারহানার পরিস্কার করে কামানো ফর্সা গিদের ফোলাফোলা টসটসে কোয়া যুগল, দুই মাংসল কোয়ার মাঝখানের ফাটল দিয়ে লেটুস পাতার মত ঠেলে ঠুলে বেড়িয়ে আছে ভেতরের এবড়োথেব্রো ফ্যাকাসে গোলাপি চামড়া, আর রমনির যোনির ইঞ্চিখানেক সামনেই বীর বিক্রমে বাগিয়ে আছে শ্যামলা বাঁড়াটার ভোঁতা ডিম সদৃশ মুন্ডি।
ভীষণ টেনশনে পরিপূর্ণ একটি দৃশ্য।
অবশেষে মুন্ডির মসৃণ, শ্যামলা, লৌহকঠিন গদা মাথাটা চুম্বন করল ভেজা গুদের নরম লেটুস পত্রগুচ্ছকে। সঙ্গে সঙ্গে যেন শক্তিশালী ইলেকট্রিক স্পার্ক বইয়ে গেল চোদনভিখারিনী শায়িতা রমনির মেরুদন্ড বেয়ে।
আর দেরী না করে অল্পবয়সী যুবতীর উদ্দত কামাহবানে সারা দিল পুরুষটা। ফারহানার ভীষণ সেনসিটিভ, কোমল, ক্ষুদারথ মাংসের ছিদ্র পথ দিয়ে অনায়াসে প্রবিষ্ট করিয়ে দিল শক্ত শাবলটা। ফারহানার লম্বা, সুডৌল পা যুগল ছাদমুখী উঠে গিয়ে নাগরের বিরাট পুরুসাঙ্গ সম্পূর্ণ রূপে ভক্ষন করে নিল ওর ভুখা গুদখানা।
পুরুষটি অনুভব করতে লাগলো তার বাঁড়াটা ফারহানার গুদের চতুর্দিকের দেয়াল ফাঁক করে প্রবিষ্ট হচ্ছে। গ্লাবসের মত আস্টেপৃষ্ঠে লিঙ্গের চারিদিকে কামড়ে ধরছে রমনির যোনি গহ্বর। মাত্র দুই কি তিন সেকেন্ড অতিবাহিত হয়েছে – ইতিমধ্যেই রমনির টাইট কচি গুদটাকে একদম সম্পূর্ণ বিদ্ধ করে ফেলল বিকট ধনটা, লোকটার রোমশ অন্ডকোষ জোড়া ফারহানার পুটকির কুঞ্চিত পুটকির গদিতে বিশ্রাম নিতে লাগলো।
নাগরের রোমশ পাছার উপর রমনির দুই পায়ের গোড়ালি একে অপরকে লক করল। পুরুষ লাভারের স্থুল কোমরটা সুডৌল থাইয়ের বেরিতে বন্দী করে ফেলল ফারহানা।
“উউউউহহ! শুরু করো …” ফুপিয়ে কেঁদে উঠল ফারহানা, “চোদো আমায়!”
পুরুষটি বিছানার চাদরের ওপরে দুই হাতে ভর দিয়ে নিজেকে প্রস্তুত করে নিল। ফারহানার কাকামড়ানি গুদের গর্ত থেকে টেনে প্রায় তিন-চথুরাংস বেড় করে আনল লৌহদন্ডটা, আর পরমুহুরতেই আরও দ্বিগুন শক্তির সাথে দন্ডটি ঠেসে ঢোকাল ফের গুদের ফাটলে। শরীরের যত শক্তি আছে সব একত্র করে ফারহানার টাইট গুদটা লাঙলের মত কোপাতে শুরু করে দিল লোকটা।
আরাম আর আনন্দে বিছানা ছেড়ে উঠে যেতে লাগলো ফারহানার পাছাটা, পুরুষ নাগরের বুনো চোদনের সাথে তাল মেলাতে লাগলো। প্রতিটি ভুমি কাঁপানো ঠাপের চোটে বেচারি মুখ থেকে অশ্লীল শীৎকার নির্গত হতে লাগলো অনর্গল।
“অফফ হ্যাঁ! চোদো আমায়!” তীক্ষ্ণ স্বরে স্থান কাল পাত্র ভুলে চেঁচিয়ে উঠল ফারহানা, “আরও, আরও জোরে মারো!”
উদ্দাম চোদনরতা নারীপুরুষ দৈহিক ভালবাসার তোড়ে হারিয়ে যেতে লাগলো। প্রবল যৌন তাড়নায় নিজেদের দেহ যুগল ছাড়া পারিপারশ্বিক কোনও কিছু সম্পর্কে তাদের আর খেয়াল থাকল না।
মিসেস ফারহানা নিশো নিজের সন্তান্দের ব্যাপারে ভুলই ধারনা করেছিল। বাস্তবে তার টীনেজার কন্যা শখ তখনও জেগে আছে। বাবা মায়ের একমাত্র মেয়ে হিসাবে শখ পরিবারের সবার আদরের পাত্রি। ফর্সা, লম্বা, দীঘল এখারা স্লীম শরীর।
মা ফারহানার মতই মাথা ভর্তি সিল্কি চুল – কেবল রঙটা মার থেকে পায়নি। ফারহানার চুল কাজলকালো, শখের চুল বিদেশিনীদের ন্যায় মেহেন্ডি রঙ্গা।
এই বয়সেই বুকের ওপর একজোড়া টেনিস বল গজিয়েছে। টিশার্ট বা কামিজ যাই পড়ুক না কেন, শখের কচি মাই জোড়া সব সময় ঠাতিয়ে খাঁড়া হয়ে থাকে। স্কুল-কলেজ, পাড়ার ছেলে ছোকরা তো বটেই, বয়স্ক আঙ্কেল, কাউ, ড্রাইভার শ্রেণীর লোকগুলোর নজরও শখের ডবকা কচি টুসটুসে চুঁচি দুটোর ওপর। কখন কে না কে ভাগ্যবান ব্যক্তি শখের শাঁসালো ম্যানা জোড়া ছিব্রে খুব্লে চুষে কামড়ে খাবে তা নিয়ে পাড়ার বখাটেদের মধ্যে রীতিমত বাজি ধরা ধরি হয়ে গেছে।

বিছানায় উপুড় হয়ে শুয়ে পা দোলাতে দোলাতে একটা রোমান্টিক নভেল পড়ছিল শখ। ভীষণ বোরিং প্লট, এদিকে আবার ঘুম আসছে না। পড়ার টেবিলের ঘড়িটার দিকে এক ঝলক তাকালো সে, রাত দেড়টা বাজে প্রায়। ঘুমের নামগন্ধ নেই, আবার এতক্ষন জেগে থেকে খিদেও পেয়েছে বেশ।
পেটমোটা পেপারব্যাকটা সশব্দে বন্ধ করে বিছানা ছাড়ল শখ। এতরাতে গরম খাবার পাওয়া যাবে না, কিচেনের ফ্রিজে ঠাণ্ডা স্নাক্সটার কিছু থাকলে তাই সই।
বেদ্রুম থেকে বেড়িয়ে অন্ধকার করিডোরে বেড়িয়ে এলো কিশোরী, ঘুটঘুটে অন্ধকারে হালকা ভয়ভয় লাগছিল। পা টিপে টিপে কিচেনের দিকে এগুতে লাগলো বেচারি।
গভীর রাতের নিস্তব্ধতার চাদর ভেদ করে মৃদু শব্দ ভেসে এলো শখের কানে। করিডোরের শেষ প্রান্তের রুমটা থেকে অদ্ভুত শব্দগুলো আসছিল বলে মনে হল ওর। ঐ রুমের অধিবাসীর কোনও বিপদআপদ হয়েছে কিনা দুশ্চিন্তাটা মাথায় খেলতে গতি বারাল ও, ত্রস্ত পায়ে ছুটল শব্দের উৎসের সন্ধানে। বেদ্রুম থেকে বেরোনোর সময় স্লিপারটা চড়ায় নি ও, তাই নিঃশব্দে ছুটে চলল তরুনী।
রুমের কাছাকাছি আস্তে শব্দগুলো জোরালো হতে লাগলো। শখের কানে স্পষ্ট ধরা পড়তে লাগলো শব্দগুলো আসলে মানুষের স্বর, আরও ভালো করে বলতে গেলে নারী কণ্ঠের চাপা গরজন, গোঙানির আওয়াজ। থমকে দাঁড়াল শখ, কৈশরের বিকৃত কৌতুহলে ওর সারা শরীরে শিহরণ বইয়ে গেল – কোনও ভুল নেই, এই গোঙানির আওয়াজ ওর আপন মায়ের কণ্ঠ নিঃসৃত।
সরাসরি দরজায় নক না করে বুদ্ধিমতি তরুণী দরজার গায়ে কান পাতলো। সেগুন কাঠের ভারী দরজা ভেদ করে কক্ষের ভেতর থেকে ভেসে আসা শখের মামনির শীৎকার ধ্বনি এবার স্পষ্ট শোনা গেল।
“ওহ, হ্যাঁ! চোদো আমায়! আরও জোরে লাগাও! উহহহ” ইঁচড়েপাকা সুন্দরী শখের মনে কোনও সন্দেহ নেই ওর কামপাগলিনী মা ভেতরে কি করছে। ফুস্ফুস ভর্তি দম আটকে রুদ্ধশ্বাসে মামনির মধ্যরাত্রির অস্লিলচোদনলীলার স্বাক্ষী হয়ে গেল মেয়েটি।
কতক্ষন শ্বাসহীনভাবে মায়ের সঙ্গম শীৎকার শুঞ্ছিল জানে না, দম আটকে মারাই যাবে বুঝি। আর থাকতে না পেরে বুক ভরে শ্বাস নিতে যাচ্ছিল বেচারি, আর ঠিক তক্ষুনি ভেতরের অবস্থিত পুরুষালী বজ্র কণ্ঠ শুনে স্তব্দ হয়ে পড়ল ও।
“এই নে গুদ মারানি মাগী! ডেখ কেমোণ কোড়ে টোড় খাণকী ভোডায় ডাণ্ডা ডীয়ে কোপাচ্ছি! মাগী তোর গুদ ফাটিয়ে ফেলব আজকে!”
জগতের সমস্ত বিস্ময়, শকের মেগাটন বজ্রপাত শখের মাথায় পড়ল। বুকচাপা শ্বাসের সাথে অস্ফুটে একটা শব্দই বেড়িয়ে এলো ওর ঠোটের ফাঁক দিয়ে, “দাদু!”
শখের হার্ট বীট বন্ধ হয়ে গেল বুঝি। কেমন বোকা মেয়ে আমি? ভাবল স্তম্বিত শখ, দাদুর বেডরুমের ভেতর মামনিকে তো দাদুই চুদবে! কিন্তু তবুও বিশ্বাস হচ্ছিল না ওর, নিজের বৌমার সাথে ওরকম বস্তির নোংরা ভাষায় কেউ কথা বলতে পারে?
শখের সমস্ত সন্দেহ দূর হয়ে গেল যখন মামনির পালটা জবাব কানে ঢুকল, “ওহ চোদো আমায়, বাবা! তোমার রেন্ডি মেয়ের খানকী ভুদাটা ফাটিয়ে ফেল! আরও জোরে চোদো আমাকে, বাবা!”
ওর আদরের সারটিফিকেড, হাই সসাইটি মামনিও তো রাস্তার বেশ্যা মাগীর মত অশ্লীল খিস্তি দিচ্ছে। প্রাতমিক শকটা কেটে গেল কাহ্নিক পরেই, দেহে প্রানে ফিরে এলো পুনরায়। আর শখ অবাক হয়ে অনুভব করল তার অজান্তেই দাদু আর মামনির উন্মত্ত চোদনলীলার শব্দে ওর কচি, আনকোরা গুদটায় রস ঝরান শুরু হয়েছে।
ওর কোমল তরুণী মনে আঁচর কেটে দিচ্ছে মা ও দাদুর অশ্লীল সঙ্গমধ্বনিগুলো। সুতির পাজামার ভেতরে প্যান্টি বিহীন গুদটায় কেমন চুলকানি ভাব শুরু হয়ে গেল।
নিঃশব্দে হাঁটু গেঁড়ে বন্ধ দরজার সামনে বসে পড়ল শখ, চাবীর ফুটোটা দিয়ে রুমের ভেতরে উঁকি মারল। ভেতরে টিউবলাইট জ্বলছে তা বাইরের অন্ধকারেই বোঝা যাচ্ছিল। ওর পালস বেড়ে গেছে, হার্ট বীট দ্রুততর হয়ে গেছে। অশীম কৌতুহলে আলোর ফুটোটায় চোখ রাখল তরুনী।
সশব্দে আঁতকে উঠল বেচারি। অপারে কি হচ্ছে তা ভালই জানে, তবুও স্বচক্ষে দেখা দৃশ্যটা ওর দম কেড়ে নিল। রুমের ভেতরের প্রচন্ড কাম জাগানীয়া সীনারী অবলোকন করে শখের মুখের ভেতরটা হটাত দারুণ শুস্ক মনে হতে লাগলো, পাজরের বাঁ পাশে হৃতপিন্ডটা ধুপুর! ধুপুর! করে ধড়কাতে লাগলো।
চাবীর ফুটো দিয়ে দাদুর বেডরুমের ভেতরটা পুরোপুরি স্পষ্ট দেখতে পাচ্ছে শখ। কক্ষের মাঝখানটায় দাদুর ডাবল বেড বিছানাটা – তার ওপর সম্পূর্ণ উলঙ্গ হয়ে উন্মত্ত কামকেলীতে লিপ্ত ওর আদুরে মামনি ফারহানা আর পরিবারের প্রিয়তম বন্ধু প্রতিম দাদু।
প্রশস্ত বিছানার মাঝখানে সাদা চাদরে পিঠ লাগিয়ে চিত হয়ে শুয়ে আছে শখের নগ্নিকা মামনি, মাগীর থাই জোড়া দুই ধারে হাট করে মেলে ধরা। আর ওর মায়ের দেহের ওপর মাউন্ট করে কোমর দুলিয়ে দুলিয়ে আপন মেয়েকে চুদে চলেছেন শখের দাদু।
দাদুর প্রকান্ড দানবাকৃতির ল্যাওড়া দন্ডটি দৃষ্টিগোচর হতে শখ পুনরায় আঁতকে উঠল। মামনির গুদের কোয়া দুট টেনে ফাঁক করে ব্যস্তভাবে আসা যাওয়া করছে শখের দাদুর প্রমান সাইজের যন্ত্রটা। ের আগেও ছোট ছেলেপুলেদের কাঞ্চালঙ্কা ধরনের পুরুসাঙ্গ দেখেছে ও, কিন্তু আপন দাদুর প্রকান্ড দৈত্যাকার যন্ত্রটি দেখে ও রীতিমত হতবাক হয়ে গেল। টিউবের আলোতে ও স্পষ্ট দেখতে পাচ্ছিল প্রকান্ড বাঁড়াটার ফারহানার গুদের জলে ভেজা শ্যাফট্টা মামনির ভোঁদা ফাঁক করে পিস্টনের মত ড্রিলিং করে চলেছে।
শখের বিশ্বাসই হতে চাচ্ছিল না পুরুষ মানুষের ডাণ্ডাটা এতো বড়, মোটা আর নিরেট হতে পারে। দাদুর হোঁৎকা, কিম্ভূতকিমাকার শ্যামলা বাঁড়াটা মামনির টাইট ফর্সা গুদ এফোঁড় ওফোঁড় করে প্রাণঘাতী ঘাই মেরে চুদে চলেছিল। প্রতিটি ঠাপের সাথে দাদুর ল্যাওড়াটা মামনির গুদে প্রবেশ করছিল, আর ফারহানার তলপেট, পেটের মধ্যিখানের নাভী ও চতুরপাশ্বের হালকা মেদজুক্ত চর্বিদার পেটের ফর্সা চামড়া থিরথির করে কেঁপে কেঁপে উঠছিল।
দাদুর প্রকাণ্ড সাইজি ল্যাওড়াতা শখের শিরদাঁড়া বেয়ে শিহিরনের মেল ট্রেন ছুতিয়ে দিল, যার ট্র্যাকের সমাপ্তি হল ওর কচি আচোদা গুদে, যেখানে রীতিমত আনন্দময় পিচ্ছিল রসের বন্যা বইয়ে যাচ্ছে। পাজামায় হাত দিল শখ – ইশ! তলপেটের কাপড়টা কেমন ভিজে সোঁদা সোঁদা হয়ে গেছে।
পাজামা তোলে হাতটা ঢুকিয়ে সংবেদনশীল গুদটা ছুল ও। ২/৩ টে আঙ্গুলের ডগা গুদের হাইপার সেন্সিটিভ ত্বক ছুতেই অবর্ণনীয়ও ভীষণ ভালো লাগার অনুভুতিতে আছন্ন হয়ে যেতে লাগলো শখের শরীর। গুদে উংলি করতে করতে বিস্ফোরিত নেত্রে মা ও দাদুর উদ্দাম কামকেলী উপভোগ করে যাচ্ছিল ও। পুঁচকে ইঁদুর যেমন সাপের সম্মোহনে আটকে পড়ে, তেমনি শখের কচি মনও দাদুর অ্যানাকোন্ডা সদৃশ প্রকাণ্ড ল্যাওড়াটা একদম হিপ্নোটাইজ করে ফেলেছে।
শখের সমস্ত ইন্দ্রিয় জুড়ে কেবল মোটকা বাঁড়াটা। দাদু কেমন শক্তিমত্তার সাথে টেনে মামনির গুদ থেকে বিরাট বাঁড়াটা বেড় করে আঞ্ছে, প্রায় মুন্ডিটা পর্যন্ত ফারহানার গুদের ফাটল থেকে বেড়িয়ে দেখা যাচ্ছিল, আবার পরমুহুরতে আরও বেশি শক্তির সাথে দাদুর দানবীও ল্যাওড়াটা পাম্পিং করে মামনির ভুখা গুদে ফেরত পাথাচ্ছিল। দাদুর প্রাণঘাতী ঠাপের চোটে ফারহানার বুকের পেঁপেজোড়াও পাগলের মত কাঁপছিল। বিশালবক্ষা ফারহানার চুঁচি দুটো মেয়ের মত পীনোন্নত নয়, সন্তানদের দুগ্ধদান আর ভুমিকরসের টানে কিছুটা ঝুলে গেছে। সোজা দন্ডায়মান অবস্থায় ফারহানার মাইদুত একজোড়া পাকা নারকেল ডাবের মত ফুলে ফেঁপে থাকে। তবে এই মুহূর্তে চিত হয়ে শয্যাশায়ী থাকায় ম্যানা জোড়া ঝুলছিল আর চোদনের তালে তালে থিরথির করে কাঁপছিল। শখ দেখল দাদুর শক্তিশালী হাত ওর মামনির দুধ জোড়া সাড়াশীর মত করে আঁকড়ে ধরল, প্রচন্ড শক্তিতে দাদু ফারহানার গোবদা দুধ জোড়া মুলতে মুলতে মাগীর গুদ ফাটিয়ে চুদতে লাগলেন।
দাদুর এত্ত বিশাল গাদন লাঠিটায় বা মামনি ফারহান কেমন করে হজম করে নিচ্ছিল? ঐ ভোটকু ল্যাউড়াটা মামনির পুচকি গুদু সোনাটাকে দুই ফাঁক করে ফেলছে কেন? নিজের গদের সাথে মায়ের ভোঁসরা ভোদার তুলনা করল ইঁচড়ে পাকা মেয়েটা। বাইরে থেকেই যত পারে উংলি করে আরাম লুটছিল শখ, ভেতরে আঙুল প্রবিষ্ট করাতে ভয় পাচ্ছিল। আঙ্গুলের ডগায় অনুভব করছিল ওর গুদের চেরাটা ভীষণ ছোট আর টাইট, আঙুল ঢোকাতে গেলেই উল্টো দিক থেকে ভীষণ প্রেশার ঠেলা দিচ্ছে। আর ওদিকে ওর মামনি ফারহানার ভোঁদা যেন ভোঁসরা গিরিখাত। কাতল মাছের মত কপকপ করে দাদুর অজগর সাপটাকে কি অনায়াসে গিলে খেয়ে নিচ্ছে, আবার বমিও করছে, আবার ল্যাওড়া গিলছে! মামনির ফর্সা কুঞ্চকিত মুখশ্রী দেখে শখ নিসন্দেহ হল ফারহানা পুরো লিঙ্গ ভক্ষন-বমন পরবটা ভীষণ এঞ্জয় করছে।
গড়পড়তা বাঙালী মেয়ের মত শখও এখনো আনকোরা ভার্জিন। তবে এই মুহূর্তে দাদুর প্রকান্ড বাঁড়ার হাতে দুরমুশ পেটা হতে থাকা মামনির সুখে ভীষণ ঈর্ষাণ্বিত হল সে। কুমারীত্বের তোয়াক্কা করে না, অএ ভীষণ ইচ্ছা হতে লাগলো দাদুর মত অমন বিকট একখানা ল্যাওড়া ওর কচি ফুল্টুসীগুদ এফোঁড় ওফোঁড় করে ধর্ষণ করুক। পারলে বুঝি ও ন্যাংটো হয়ে উলঙ্গ মা দাদুর বিছানায় উঠে মাননির পাশে শুয়ে জাং ফাঁক করেই দেয়, আর দাদুও নিশ্চয় তার বৃহৎ ল্যাওড়াটা নাত্নীর ভার্জিন গুদে জোড় পুরবক প্রবেশ করিয়ে ঠেলে ফাটিয়ে ফেলত …।
শখের আঙুলজোড়া বেশ চাপের সাথে ওর ভীষণ গরমী গুদে রগড়াতে থাকে. গুদের ফাটলের উপরের দিকের মটরদানার মত কোটটা চিমটি কেটে চিপতে ভিসদন মজা পাচ্ছে ও. আর ওর চোখ জোড়া আঠার মত সেটে আছে দাদুর পিচ্ছিল ময়াল সাপটার উপর – দাদু তার প্রকান্ড বাঁড়াটা মামনির গরম, ক্যালানো ভোঁদা গ্যারেজের সদর দরজা দিয়ে সমানে আমদানী রপ্তানী করে চলেছেন.
ভীষণ সেনসিটিভ আর পিচ্ছিল ভগটা দুই আঙ্গুলে পিষতে পিষতে হথাত থোর থোর করে কেঁপে উঠল শখের সমস্ত শরীর. রাগ মোচনের প্রচন্ড ছন্দে তাল হারিয়ে হয়ত ধপাস করে পরেই যেত. কোনমতে বাঁ হাতটা মেঝেয় ভর দিয়ে নিজেকে সাম্লালো শখ, ডান হাতটা গুদ-ভগের ঘর্ষণে লিপ্ত. অনুভপব করল ওর পুচকে গুদের গভীরে কে যেন একটা কল খুলে দিল আর হঢ়ড় করে কি যেন বেড়িয়ে আসতে লাগলো. টাইট ভাবে বুজে থাকা গুদের চেরাতে আঙুল বোলাতে বোলাতে ও অনুভব করল ফাটল দিয়ে ঘন পিচ্ছিল বুদবুদ বেড় করে ঠোঁট জোড়া চেটে ভিজিয়ে দিয়ে তৈরি হয়ে নিল.
ধন বেড় করে দাদ্য তার মেয়ের নিধর শরীরের আরও ওপরের দিকে উঠে গিয়ে একেবারে তার মেয়ের দুই বৃহৎ স্তনের উপর গ্যাঁট হয়ে বসে পড়লেন. ফারহানার পেঁপে সাইজের ভরাট মাই জোড়া দাদুর পাছার চাপে চ্যাপ্টা হয়ে পার্যট বুকের সাথে মিশে যায়, কিছু অংশ পাছা-বুকের ফাঁক দিয়ে চ্যাপ্টা হয়ে ঠেলে বেরয়ে পড়ে. শখ দেখে দাদুর বিশাল লোমশ পাছার দাবনা দুটো কিভাবে ওর মামনির চুঁচি জোড়াকে থেঁতলে তাল ভর্তা বানিয়ে ফেলেছে.
দাদু এবার তার বিরাট, রাগে ফুঁসতে থাকা ল্যাওরাটার গোঁড়ায় ধরে একেবারে শখের মামনির মুখে পুরে দিলেন.
ভগাঙ্কুরটা চিপকে চিপকে শখ দেখতে থাকে ওর চোখের সামনেই দাদুর হোঁৎকা বাঁড়াটা মামনি মনের সুখে চুষে খাচ্ছে. ফারহানা তার বাবার ধোনের প্রসারিত মুন্ডিটি ভেতরে পুরে নিয়ে লজেন্সের মতন চুসছে, জিভ দিয়ে ধোন মাথার গায়ে রগ্রাচ্ছে. পিতার এই হস্তী ল্যাওড়া কোনও রমনির পক্ষেই মুখে আঁটানো সম্ভব না. বরং মুন্ডি সমেত ধোনের অগ্রভাগ মুখে নিয়ে চোষণ কামড়ানোর আর্ট সে রপ্ত করে নিয়েছে – শুদুমাত্র ধোন মুন্ডুটা চুসেই ফারহানা শ্বশুরের রাগ মোচন করিয়ে ফেলতে পারে.
দাদুর মুখের অভিব্যাক্তি দেখেই বোঝা যাচ্ছে তিনি জেকন মুহূর্তে মাল খসিয়ে ফেলতে পারেন ফারহানাও কোনও দিকে ভ্রুক্ষেপ না একনিষ্ঠতার সাথে শ্বশুরের গুদ ফেরত হোঁৎকা মুগুরটাকে লেহন চোষণ করে চলেছে.
অবশেষে এক পরজায়ে শখ দেখে মামনি চোষণ থামিয়ে দাদুর মুন্ডিটা মুখে পুরে চুপচাপ শুয়ে আছে. দাদুর রমশ পাছার মাংসপেশিতে কিলবিল করতে থাকা দেখে সে আন্দাজ করে দাদু নিশ্চই এই মুহূর্তে মামনির মুখের ভেতর থকথকে তরল পদার্থ উদ্গিরণ করছেন.
ঠিক তাই, শ্বশুরের আখাম্বা বাঁড়াটি সুন্দরী বৌমার মুখ ভর্তি করে এক গাদা আঠালো ঝাঁঝালো ফ্যাদা ঢেলে তবেই শান্ত হয়. দাদু বাঁড়াটি সরিয়ে নিতে শখ মনোযোগ দিয়ে খেয়াল করে ওর মামনির হ্যাঁ করা মুখের ভেতর সাদা সাদা ফিরণীর স্তুপ, ফারহানার থতেও ফ্যানাজুক্ত বীর্য লেপটে আছে.
শখের দাদু তখনও মামনির দুধ জোড়ার উপর গ্যাঁট হয়ে বসা. শ্বশুরের ন্যাতানো শিথিল বাঁড়াটার মুখে ফারহানা হালকা চুম্বন দিয়ে বলল, “ বাবা, আজ রাতের মত ছেড়ে দেন. কাল সকালে খুব ভরে উত্থে হবে, ম্যালা কাজ জমে আছে …”
শকের দাদু তখন কিঞ্চিত হতাশ হয়ে বলেন, “কি বল মা? মাত্র তো তোমার সামনের ফুটোটা এস্তেমাল করলাম. এখনো তো মেইন কোর্স বাকি, তোমার পিছনের গ্যারেজে আমার লরী পার্ক করা হয় নাই…”
ফারহানা তখন অনুনয় করে বলল, “প্লীজ বাবা, অনেকক্ষণ তো করলেন. আর তা ছাড়া ওরা সবাই বেড়িয়ে গেলে আগামী কাল সারাদিন তো আমাকে একা পাচ্ছেনই. এখনকার মতন রেহাই দেন, কথা দিতেছি আগামীকাল সারাদিন আপনাকে করতে দেব ..“
দাদু অনিচ্ছা সত্বেও উঠে পড়েন. শখ দেখে ওর মামনির ভরাট ফর্সা দুধ জোড়া হথাত স্প্রিং ের মত আগের আকার ফিরে পায়, তবে ফর্সা ম্যানা দুটো টকটকে লাল হয়ে গেছে.
শখ আর দাড়ায় না. পা টিপে টিপে প্রায় ছুটে ফিরে চলে নিজের বেডরুমে. বেচারি ক্ষিদের কথা বললাম ভুলে গেছে – অথচ বাকি রাতটা ওর নির্ঘুম কাটবে.
ফারহানার এই শৈল্পিক বাড়া চোষণ দক্ষতাটি মাঝে মধ্যেই বেশ কাজে আসে – বিপত্নীক বাবার সাথে বাধাহীন উদ্দাম যৌন সঙ্গমের সুযোগ সবসময় পাওয়া যায় না. বিশেষ করে, ছুটির দিনে ওর স্বামী সন্তানরা জহন বাড়ি থাকে, তখন শখের দাদু প্রায়শই নিজের যুবতী পুত্রবধূর ডবকা দেহখানি সম্ভোগ করার জন্য কামার্ত হয়ে ওঠেন. নানা ছুতোয় শাড়ি সায়ার ওপর দিয়েই মেয়ের দুধ পাছায় হাত দেন. চোখের আড়ালে গেলেই ছোকরা লাভারদের মত বৌমার সরেস ম্যানা দুটো রগ্রে দেন, পাছার দাবনা খামচে ধরে চাঁটি মারেন.
তখন আর উপায়ান্তর না দেখে “বাবাকে চা দিয়ে আসি” এমন ছুতোয় ফারহানা ওর শ্বশুরের ঘরে ঢোকে, ভেতর থেকে দরজা আটকে দেয়. পিতাকে বিছানার কিনারায় বসিয়ে পাজামা নামিয়ে দেয়. শখের দাদুর বহুক্ষন উন্থিত ল্যাওড়াটা চুম্বন করে রাগে ফুঁসতে থাকা মুন্ডিটা নরম মুখে পুরে নেয় ফারহানা, ললিপপের মতন করে তুমুল চুষতে থাকে শখের দাদুর বাঁড়াটা.
পরিবারের বাকি সদস্যদের উপস্থিতির কারনে বৌমা ফারহানার লদলদে দুধেল শরীরটা চটকে খাবলে চুটিয়ে ভোগ করতে না পাড়ার দুঃখটা শখের দাদুর বেশীক্ষণ থাকে না. ফারহানা যেমন পাকা গ্রিহিনী, ঝানু হোম মেকার, তেমনি এক্সপার্ট বাড়া চোষণ স্পেশালিষ্টও. বাবার বৃহৎ ক্যালানো ল্যাওড়াটার সর্বত্র কোমল হস্তযুগল, ফোলা ফোলা ঠোটের চোষণ আর পিচ্ছিল জিভের লেহন যুগপৎ এমনভাবে প্রয়োগ করে যে শখের দাদু অপ্ল সময়েই মেয়ের মুখে বীর্যপাত করতে বাধ্য হন. পশ্চিমী দেশে জন্ম নিলে নির্ঘাত ব্লো-জব পর্ণস্টার হয়ে যেত শখের মামনি.
শকের দাদুর বেয়ারা বাঁড়াটাকে বাগ মানাতে খুব বেশীক্ষণ লাগে না ফারহানার. বড়জোর পাঁচ মিনিট. এই টুকু সময়ের মধ্যেই বাবার বীর্য চুষে পরিস্কার করে খেয়ে নিয়ে বেশভূষা ঠিকঠাক করে রুম থেকে বেড়িয়ে আসে ও.
বাইরে বেরোনোর পরেই হয়ত কখনও উচ্ছল শখ তার মামনির গালে চুম্বন করে, বা কখনও ফারহানার স্বামী প্রেমময় ঠোক্কর দেয় তার সুন্দরী স্ত্রীর ফোলা ওষ্ঠে – ফারহানার মুখের ভেতরটা তখন শখের দাদুর আঠালো, আঁশটে, গাঁড় ফ্যাদায় লেপটা লেপটি. কেউ ঘুনাক্ষরে টের পায় না এইমাত্র সংসারের প্রানভোমরা রমণীটি পরিবার প্রধানের অবৈধ বীর্য ভক্ষন করে এসেছে.
ফারহানার মুখের ভেতর বাবার ঝাঁঝালো ফ্যাদার লোনা স্বাদ চাখতে চাখতে অবলীলায় মেয়ের কিস আর স্বামীর প্রেম ঘন চুম্বন গ্রহন করে.
ফারহানাকে মুখ ভর্তি এক ডোজ পুষ্টিকর বীর্যমধু খাইয়ে দিয়ে শখের দাদু বিছনায় শুয়ে মেয়ের আনা চায়ের কাপে চুমুক দিতে দিতে মুচকি মুচকি হাসেন. বার কয়েক নাত্নীর সামনে এমন সুখ-হাস্যরত অবস্থায় ধরাও পড়েছেন তিনি. তবে বেচারী শখ দাদুর হাসির রহস্যোদ্ধার এখনো করতে পারে নি.
এমনকি কয়েকবার এমনও হয়েছে, চুম্বঙ্কালে ওর বেচারা স্বামীপ্রবর কিছুই ধরতে না পেরে স্ত্রীর মুখের যৌনাবেদন্ময়ী সোঁদা গন্ধে মাতোয়ারা হয়ে হথাত কামাতুর হয়ে পড়েছে. দেরী না সয়ে ফারহানাকে বেডরুমে ঢুকিয়ে নিয়েছে, পঢ়নের সায়া-শাড়ী কোমর পর্যন্ত তুলে ওকে কুত্তির মত হামাগুড়ি দিতে বাধ্য করে পেছন থেকে ফারহানার স্বামী ওর গুদে সটান বাড়া ভরে দিয়েছে ডগী-স্টাইলে স্ত্রীর ভোঁদা মেরে এক রাউন্ড কুইকী করে কাম লাঘব করেছে.
দীর্ঘদিন যাবত অফিসের কাজে ব্যস্ত হয়ে পড়ায় স্বামীর সহবাস থেকে বঞ্চিত ফারহানা। তবে এ নিয়ে ফারহানার কোনও অভিযোগ নেই। স্বামীর মাঝারি আকারের লিঙ্গের তুলনায় শ্বশুরের বৃহৎ অশ্ব ল্যাওড়া দ্বারা দলিত মথিত হতেই ও বেশি পছন্দ করে। স্বামীর যেমন ধর তক্তা মার পেরেক ভঙ্গিতে সরাসরি লিঙ্গ প্রবেশ ও কিছু পরেই বীর্যপাত – ফারহানার শ্বশুর তেমনটি নন মোটেই। ওল্ড স্কুল মেথডে ধীরে সুস্থে রসিয়ে রসিয়ে বৌমাকে তিনি সম্ভোগ করেন। ফারহানার সারা শরিরটাই ওর শ্বশুর চেটে চুটে খুবলে কামড়ে লেহন করে ভক্ষন করেন। আর তার উপর বাবা মেয়ের নিশিদ্ধ অজাচার সম্পরকের দুর্নিবার রোমাঞ্চ তো আছেই।
শখের বিপত্নীক দাদুও স্ত্রী বিয়োগের বিরহ ভুলে এখন বেশ আরামেই দিন যাপন করছেন। সুন্দরী মুখস্রী্‌, বৃহৎ স্তন ও স্রেনীভারবণিতা রমনির সাথে দেখেশুনেই নিজের পুত্রের বিয়ে দিয়েছিলেন তবে লম্পট শ্বশুর ভবিষ্যতে নিজেও যে তার অপ্সরী পুত্র বধূকে সম্ভোগ করবেন তা জানা ছিল না। বিয়ের কিছুকাল পড়ে তার গাড়ল পুত্রটি যে সুন্দরী স্ত্রীকে আদর-সোহাগ করে না তা বেশ কিছুদিন ধরেই তিনি লক্ষ্য করে চলে ছিলেন। পরপুরুষ দেখলেই পুত্রবধুর ঢলাঢলি স্বভাব চোখে লাগছিল। এদিকে বেশ কয়েক বছর হল তার নিজের স্ত্রী বিয়োগ হয়েছে।
একদিন তিনি ফারহানাকে হাতেনাতে ধরে ফেললেন বাড়ির ছোকরা ড্রাইভারের সাথে ফ্লারট করতে থাকা অবস্থায়। ফারহানা হয়ত তখনও গাড়ি চালকের সাথে দৈহিকভাবে ঘনিষ্ঠ হবার সুযোগ পায় নি, তবে সে অবস্থা থেকে বেশি দূরেও ছিল না। শখের দাদু কোনও ব্যাক্ষ্যা না দিয়ে দ্রাইভারটিকে চাকরী থেকে ছুতিয়ে দেন, তার বদলে নিয়োগ হল এক বয়স্ক দারিভার।
এর পর আরেকদিন সেক্সুয়ালি ফ্রাস্ত্রেটেড পুত্রবধূকে তিনি বমাল সমেত ধরে ফেলেন এক বিচ্ছিরি অবস্থায়। কামতাড়িত ফারহানা স্বামী থেকে সারা না পেয়ে কামজ্বালা মেটাতে মৈথুন পন্থা অবলম্বন করেছিল। দুপুরের কাজ কারবার শেষ করে বেডরুমে ধুকেছিল। রুমটা লক করতে খেয়াল নেই। রান্নাঘর থেকে আঞ্চলের তলায় পাচার করে আনা একটা মোটাসোটা বেগুন দিয়ে গুদ নিয়ে খেলছিল ও, টিভিতে চলছে একটা হিন্দি সিনেমা। হয়তবা সুদর্শন নায়কের কল্পনা করে সায়া তুলে লম্বা বেগুনটা যোনিতে ধকানোর পরিকল্পনা ছিল ফারহানার। বিধি বাম, হথাত ওর শ্বশুর নক করা মাত্র ঘরে প্রবেশ করেন।
“বৌমা, তোমার কাছে সুঁই সুতা …”
এক বিচ্ছিরি অবস্থা … পেট পর্যন্ত সায়া তুলে শুয়ে আছে অর্ধ উলঙ্গ ফারহানা, হাতে ধরা একটি বেগুন, যোনির পুরুষ্টু দেয়ালে তার প্রান্ত ছয়ানো। হথাত শ্বশুরের হাতে ধরা পড়ে গিয়ে ফারহানাও স্ট্যাচু বনে যায়।
রূপসী পুত্রবধূর মেলে ধরা সুডৌল ল্যাংটো থাই, ক্যালানো সরেস গুদ – এসব দেখে আর নিজেকে ধরে রাখতে পারেন নি শখের দাদু। সোজা লুঙ্গি খুলে ফেলে চড়াও হন স্তম্বিত বৌমার উপর।
ফারহানা প্রচন্ড ঘাবড়ে গিয়েছিল। জতক্ষনে ওর সম্ভিত ফেরে ততক্ষনে যা হবার ছিল তা হয়ে গেছে। শখের দাউ তার প্রকান্ড সাইজের ল্যাওড়াটা ফারহানার কচি ফুটোই ভরার কসরত করছেন। এমনিতে সম্পর্কে শ্রদ্ধেও স্বামীর পিতা, তার উপর অমন বিকট দর্শনের বৃহৎ আয়তনের মুগুর – ফারহানা প্রায় হিস্টিরিয়া রোগিণীর মত অনুনয় বিনয় করতে থাকে।
কে শোনে কার কথা? শ্বশুর তার অশ্ব ল্যাওড়াখানা একদম গোঁড়া পর্যন্ত বৌমার গুদে চালান করে দেন। সুন্দরী ফারহানাকে একদম আমূল বাড়া গাঁথা করে রেখে ওর দুই কবজি মুঠিতে ধরে বিছানার সাথে চেপে ধরেন তিনি। বৌমার ডান হাতে তখনও গুদের রস মাখা বেগুনটা ধরা ছিল।
এবার ফারহানাকে দুই হাতে বন্দিনী করে ফুলশয্যার বিছানায় ফেলে বৌমার সরেস গুদখানা চুদে ফাঁক করা শুরু করেন। পুত্রবধূকে ছেলের বেডরুমে ফেলে স্রেফ ধর্ষণ করা শুরু করেন শখের দাদু। মেয়ের কোনও আকুতি মিনতিকে পাত্তা দেন নি। বরং যত বেশি কাকুতি মিনতি তত জোড় বাড়তে থাকে বাঁড়ার ঠাপের। প্রকান্ড খুদারথ ল্যাওড়াটা দিয়ে বৌমার ভুখা কচি গুদখানা তিনি এফোঁড় ওফোঁড় করে চুদে হোড় করতে থাকেন। জোরদার ঠাপের তালে তালে বিছানাখানাই কাঁপতে থাকে।
লাগাতার ঠাপের পর জোড় ঠাপের চোটে এক পর্যায়ে ফারহানার চেপে ধরা ডান হাতের মুঠো থেকে খসে পড়ে গুদের জন্য আনা বেগুনটা … ততক্ষনে অটার প্রয়োজনও ফুরিয়েছে, সব্জিটার জায়গা দখল করে নিয়েছে শ্বশুরের দানবীও অজগর সাপটা, পুত্রবধূর পিচ্ছিল গুহা দিয়ে মহানন্দে যাতায়াত করছে ওটা।
নিরুপায় ফারহানা লম্পট শ্বশুরের হাতে স্বামীর বিছানায় ধর্ষিত হতে থাকে।
প্রথম সঙ্গম, তাই ধর্ষণ বেশীক্ষণ স্থায়ী হয়নি। ফারহানার শ্বশুর অচীরেই ওর গুদ উপচে বহুদিনের জমিয়ে রাখা বিরাট পরিমানে থকথকে, ঘন ফ্যাদা ঢেলে মেয়েকে পোয়াতী করে দেন। আষ্টেপৃষ্ঠে বাঁধা থাকায় শ্বশুরের ফ্যাদার প্রতিটি ফোঁটায় সরাসরি ফারহানার বাচ্ছাদানীতে গিয়ে জমা হয়।
হুট করে যেমন উদয় হয়েছিলেন, পুত্রবধূকে চোদার পরে তেমনি হুট করেই রুম ছেড়ে বেড়িয়ে চলে যান শখের দাদু। পেছনে নিথর পড়ে থাকে মামনির বিধ্বস্ত, ধর্ষিতা দেহখানি। টিভিতে তখনও চলছে হিন্দি সিনেমার গানবাজনা।
পুত্রবধূকে যৌন তাড়নার যোশে তো নিজ বেডরুমে ধর্ষণ করে দিয়ে এলেন শখের দাদু। তবে বাঁড়ার গরম রক্ত ব্রেনে উঠে এসে স্বাভাবিক চিন্তাধারা চালু হতে ভেতরে ভেতরে শঙ্কিত হয়ে ওঠেন দাদু। না, ফারহানাকে জোড় করে চুদে দেবার জন্য কোনও অনুশোচনা নেই তার – বরং সুযোগ পেলে আবারো ঢ্যামনা মাগীটার কচি ফুটোয় বাড়া ঢোকাবেন তিনি।
তখন ফারহানা একটি পুত্র সন্তান জন্ম দিয়েছিল – শখের জন্ম তখনও হয়নি। এক ছেলের মা হওয়া সত্তেও পুত্রবধূর গুদখানা বড়ই কচি আর টাইট বলে অনুভুত হয়েছিল দাদুর।
তবে তিনি মূষরে পরেছিলেন বৌমা না আবার স্বামীর কানে ঘটনাটা তোলে। এই বুড়ো বয়সে যদি তার ছেলে তাকে ঘরছাড়া করে, কোথায় জাবেন তিনি? শঙ্কা আর টেনশনে পরবর্তী দু তিনটা দিন তিনি নিজের শয়ন কক্ষেই বন্দীত্ব কাতালেন। এই কয়েকদিন তিনি কাজের মানুষটাকে দিয়ে নিজের কক্ষে খাবার আনিয়ে নিলেন। ছেলে একবার এসে খোঁজ নিয়েছিল – তিনি শরীর খারাপের অজুহাত দিয়ে বিদায় করলেন। পুতের আচরনে তেমন কিছু পরিলক্ষিত হল না।
তিন দিনের মাথায় স্বামী অফিসে গেলে স্বয়ং ফারহানা শ্বশুরের শঙ্কক্ষে প্রবেশ করল। পিতার কুশলাদী জানতে চাইল সে।
বৌমার আচরন সম্পূর্ণ স্বাভাবিক লাগলো দাদুর কাছে। ধর্ষিতা রমনির ছিটে ফোঁটাও তার মধ্যে ছিল না, বরাবরের মতই স্বাভাবিক চালচলন। অল্পক্ষন শ্বশুরের কক্ষে অবস্থান করে বেড়িয়ে গেল ফারহানা।
দাদু আশস্ত হলেন মাগী তার ভাতারের নিকট ধর্ষণের ব্যাপারটা গোপন করেছে। তিনিও কক্ষের সাময়িক বন্দী জীবন অবসান করলেন। সেদিন থেকে পুনরায় পরিবারের সঙ্গে এক টেবিলে লাঞ্চ ডিনার করতে লাগলেন তিনি।
ফারহানা আগের মতই সম্পূর্ণ স্বাভাবিক। বরং শ্বশুর কতৃক ধর্ষিতা হয়ে সে ধরসক শ্বশুরের প্রতি আরও স্নেহ প্রবন, দ্বায়িত্বশীলা হয়ে পড়েছে। শ্বশুরের খাবার দাবার, যত্ন-আত্তির ব্যাপারে আগের চেয়েও বেশি মনোযোগ দিতে লাগলেন ফারহানা।
দাদু প্রথম প্রথম বিভ্রান্ত হয়েছিলেন, তবে অল্পেই টের পেলেন। ফারহানা চালাক মেয়ে। না, তার পুত্রবধূ তাকে ঘর ছাড়া করবে না। বিশাল জমিজিরাত, সম্পত্তি, ব্যবসার একমাত্র মালিক তিনিই। তার সঙ্গে খিটিমিটি করতে গেলে সম্পত্তি থেকেই বরং বঞ্চিত হবার সমূহ সম্ভাবনা। পুত্রবধূ তার কৃপা প্রার্থিনী বুঝতে পেরে নিজের ওপর আস্থা ফিরে আসে দাদুর। সেই সঙ্গে বৌমার ব্যাপারে কু চিন্তাগুলোও পুনরায় জাগ্রত হয়ে ওঠে।
ফারহানার পোশাকআশাক আর আচার-ব্যবহারে কেমন যেন ন্যাকামো খানকীপনা বেড়ে গেছে। শ্বশুরকে দেখলেই একটা বক্র ছেনালী হাসি দেয়। তেমন একটা গরম না পরলেও মাগী বগল দেখান স্লিভলেস ব্লাউজ পড়ে। ব্লাউজের তোলে আবার ব্রেসিয়ার পড়া বন্ধ করে দিয়েছে। কিচেনে কাজ করার সময় বৌমার ব্রাহীনা মাই জোড়ার থির থির কাঁপন অবলোকন করে দাদুর দুই হাত নিশপিশ করতে থাকে। ইচ্ছা করতে থাকে মাগী বৌমার ব্লাউজ ছিরে ফালাফালা করে দিয়ে খানকীর ঢলমলে দুধ দুটোকে আচ্ছামত খামচে চটকে কামড়ে চুষে খেয়ে ফেলেন।
মাগী বৌমা তার সঙ্গে ফ্লারট করছে নিশ্চিত বুঝতে পারেন দাদু। মাই পেট নাভির ছেঁদা দেখিয়ে তাকে খেলাচ্ছে খানকীটা। আর দনোমোনো করে লাভ নেই, বুঝে ফেলেন তিনি। যা থাকে কপালে, বৌমাকে নিজের রেন্ডি বানাবেনই তিনি।
শ্বশুর বৌমার মিলনের মোক্ষম সুযোগটাও এসে গেল তাড়াতাড়ি।
অফিসের ট্যুরে তার পুত্র ভোরবেলায় বেড়িয়ে গেছে, সারাদিন বাইরে থাকবে। কাজের লোকটাকেও এক দিনের ছুটি দিয়েছে ফারহানা। বাড়িতে কেবল বৌমা আর শ্বশুর।
পড়ন্ত সকাল। অনেক আগেই স্বামী শ্বশুরের ব্রেকফাস্টের ঝামেলা শেষ। কিচেনের ছোট্ট টেবিলে বসে গরম কফির কাপে অলস চুমুক দিয়ে পত্রিকায় চোখ বলাচ্ছিল ফারহানা। বুকে সমস্ত সাহস সঞ্চার করে রান্নাঘরে প্রবেশ করলেন দাদু। তাকে ঢুকতে দেখেই সেই ছেনালি মাগীর বক্র হাঁসিটা দিল ফারহানা।
কটনের হাউসকোট পড়ে আছে ফারহানা। দাদুর চোখ প্রথমেই চলে গেল বৌমার ভরাট জ্যুসী চুঁচি জোড়ার দিকে – হাউসকোটের দুই ডানার ফাঁকে উন্মচিত হয়ে আছে বৌমার ধবধবে ফর্সা দুধের সুগভীর ক্লিভেজ। হাউসকোটের তলে মাগী যে কিছুই পড়ে নি তা স্পষ্ট ধরে ফেলে তার অভিজ্ঞ চোখ।
মেয়েমাগীর অর্ধোন্মোচিত ডবকা স্তন দেখে শ্বশুরের চোখে বারুদ স্ফুলিঙ্গ জ্বলে ওঠা নজর এড়ায় না ফারহানার। বহু কষ্টে ছেনালি বৌমার ফোলা বুক থেকে তার সুন্দরী মুখে দৃষ্টি স্থাপন করেন দাদু। দুজনেই অবচেতন মনে টের পায় এখন কিছু একটা ঘটবে।
“বাবা”, ফারহানা মিষ্টি স্বরে প্রশ্ন করে, “কিছু চাই, আপনার?”
“তোমার ঐ ডবকা শরীরটা চাই!” মুখ ফস্কে ফিসফিসয়ে বলে ফেলেন দাদু।
“… হ্যাঁ?”, ফারহানা বুঝতে পারল না, “কিছু বললেন?”
“বললাম …” দাদু এবার সাহস করে গোলা চরান, “তোমাকে চুদতে এসেছি। গত কয়েকদিন ধইরা তুমি আমারে খেলাইতেছ। এবার এস্পার অস্পার করতে আসলাম …”
“বাবা!” ফারহানা এমনই কিছু চাইছিল, তবুও কপট রাগের ভঙ্গিতে বলল, “পাগল হয়ে গেলেন নাকি আপনি?”
“হ্যাঁ, তোমার ঐ গরম শরীরটা আমারে পাগল বানাইতেছে!” বলে দাদু এগিয়ে গিয়ে ফারহানার বাহু খামচে ধরলেন।
“আপনার মাথা ঠিক নাই, কি সব আজেবাজে বকছেন … প্লীজ … “ ফারহানা একটু বিরক্তির স্বরে বলল, “এখান থেকে চলে যান … “
“আগে তো পাগলামীটা মিটাই … তারপরে যাবো … “ দাদু টেনে বৌমাকে নিজের বুকে আনার চেষ্টা করেন।
“আপনার মাথা গেছে!” ফারহানা ধস্তাধস্তি করতে করতে বলে, “ আমার হাত ছেড়ে দেন!”
“মাথা তো তোমার যাইব!” দাদু হাঁসতে হাঁসতে বলেন, “তোমার ঐ মিষ্টি গুদে আমার লাথি ভইরা গাদাইবো – চুদে চুদে তোমার সুন্দর মাথা আউট কইরা দিবো!”
“বদমাশ লম্পট!” ফারহানা চিৎকার করে বলল, মুখে চেঁচালেও তেমন প্রতিরোধ করছে না ও, “ছারেন আমাকে!”
জবাবে হাত বাড়িয়ে পুত্রবধূর হাউসকোটটার দুই প্রান্ত ধরলেন দাদু, এক ভয়ানক ঝাঁকি দিয়ে ফারহানার শরীর থেকে অয়া খসিয়ে ফেললেন। বৌমার নধর দেহটা পুরোপুরি ল্যাংটো দেখে চোখ চড়ক গাছ হয়ে গেল দাদুর। মাগী ব্রেসিয়ার পড়া ছেড়ে দিয়েছে জানেন তিনি, কিন্তু তাই বলে গুদখানাও উন্মুক্ত প্যান্টি বিহীন রাখবে?
“শয়তান হারামী!” চিৎকার করে অভিসম্পাত দিল ফারহানা, তবে হাত দিয়ে দুধ আর গুদ ঢাকতেই বেশি ব্যস্ত ও। চুপচাপ দাড়িয়ে হাসি মুখে খুব্ধ বৌমার ডবকা ন্যাংটো গতরটা উপভোগ করলেন দাদু। তারপর একটানে নিজের লুঙ্গি খসিয়ে ফেললেন, হাত নামিয়ে বিরাট লিঙ্গটা তুলে ধরলেন।
শ্বশুরের হোঁৎকা চোদন যন্ত্রটি দেখে ফারহানার মেজাজ শান্ত হতে শুরু করে। শ্বশুরের আচমকা জংলি আক্রমন সে এক্সপেক্ট করেনি, তবে শ্বশুরের পাশবিক বাঁড়ার সাইজ দেখে সে সম্মহিত হয়ে গেল। ইতিপূর্বেই একদফা ধর্ষিতা হয়েছে ও, ঐ লিঙ্গটা নিজের ভেতরেও নিয়েছে, টের পেয়েছে ওর শ্বশুর বিপুল বিক্রমের অধিকারী – কিন্তু জিনিসটা চোখে দেখল এই প্রথম। এতদিন শুদু স্বামীর মাঝারি আকৃতির পুরুসাঙ্গ দেখেছে ফারহানা, শ্বশুরের পুরুষাঙ্গটা লম্বায় যেমন, তেমনি ঘেরে মোটায় ওর স্বামীর তুলনায় কমসে কম দের গুন হবেই! এমনকি এই ন্যাতানো অবস্থায়ও শ্বশুরের বাঁড়ার মুন্ডিটাও কেমন বিশাল লাগছে ।।
“ল্যাওড়া পছন্দ হয়েছে?” বাখারা বৌমাকে দেখে হেঁসে দিয়ে বলেন দাদু, বাঁড়ার মুন্ডিটা বেড় করে বৌমাকে দেখান তিনি, “পছন্দ না হইলেও কিছু করার নাই। এই ডাণ্ডাটা তোমার ছেঁদায় একদম গোঁড়া পর্যন্ত ভরে জোড় চোদা চুদব তোমারে!”
ফারহানার সবকিছু অবাস্তব লাগছিল। কিচেনে সম্পূর্ণ লাংটো হয়ে দাড়িয়ে আছে ও একজন বৃদ্ধের সামনে যাকে ও বাবা বলে ডাকে। আর ওর লম্পট শ্বশুরও আধ খাঁড়া ল্যাওড়াটা নাচিয়ে ওকে টীজ করছেন! ওর ডাঁসা দেহটা থিরথির করে উত্তেজনায় কাঁপছে – জানে ওর শ্বশুর আর কিছুক্ষনের মধ্যেই বিরাট চোদন ডাণ্ডাটা ওর দুই ঠ্যাং এর ফাঁক দিয়ে ঠেসে ভরে ঢোকাবে।
“কাছে এসো মা”, গায়ের গেঞ্জিটাও খুলে ফেলে একদম ধুম ন্যাংটো হয়ে যান দাদু, আদেশ করেন, “আমার ধোনটা চাইটা দাও”।
“ক…কি?”
“কানে কম শুন নাকি? বললাম, আমার ল্যাওড়াটা তোমার ঐ সুন্দর মুখে নিয়া চুষে খাও!”
ফারহানা এবার বাস্তবিকই ঘাবড়ে গেল। বিদেশী মেয়েরা ব্ল জব করে ওর জানা আছে। কিন্তু ওর স্বামী কোনদিনও ওসব নোংরা কাজ করতে বলে নি। শ্বশুরের ভয়ানক দর্শনের নোংরা বাঁড়াটা ওর ঠোঁট স্পর্শ করছে এটা কল্পনা করতেই ফারহানার বমি আসতে লাগলো।
“আর দেরী কিসের?” দাদু অধৈর্য কণ্ঠে ডিমান্ড করলেন, “ধোন চোষা আরম্ভ করো!”
“প্লীজ বাবা …” ফারহানার দুই চোখের কোণে কান্নার স্বচ্ছ ফোটা উদয় হয়, “ক্ষমা করেন বাবা! আমি পাড়ব না … এসব করতে পাড়ব না আমি … মাফ করে দিন বাবা …”
“পারবি তুই!” গর্জে ওঠেন দাদু, তুমি থেকে তুই-তোকারিতে নেমে যায় সম্বোধন। দাদুর কাছে ফারহানা এখন আর বৌমা নয়, স্রেফ রাস্তা থেকে তুলে আনা ভাড়াটে পতিতা যেন।
খপ করে ফারহানার চুলের খোঁপা ধরে ওকে টেনে নামিয়ে বৌমার মুখটা নিজের তলপেটে নিয়ে আসেন তিনি, “না পারলে এতদিন ছেনালীগিরি করলি ক্যান? আর কিছু শুনতে চাই না, মুখটা খোল আর শ্বশুরের বাঁড়াটা চুষে খা!”
ফারহানা নড়ল না। রাগে ফুঁসে উঠে দাদু বৌমার মাথার চুল হাতে পেচিয়ে ধরলেন, ফারহানার ডান হাতটা নিজের ধোনে স্থাপন করলেন। বৌমার চানপা কলার মত চম্পক ফর্সা আঙুল গুলো আধ ঠাটানো বাঁড়ার শ্যাফটে চেপে বসালেন তিনি।
ফারহানার একটু ঘৃণা হচ্ছিল শ্বশুরের প্রতি। তবে হাতের মুঠিতে দপদপ করতে থাকা ঘুমন্ত সাপ্তা অনুভব করে একটু একটু করে উত্তেজনাও জেগে উঠছিল ওর শরীরে।
“চাটো!” দাদু আদেশ করেন, বৌমার কোমল হাতের তালুতে নরম আঙ্গুলের ছয়ার জাদুতে তেড়েফুড়ে জাগ্রত হচ্ছে গুদখেক অস্ত্রটা।
“না!” বাড়া হাতে নিয়েও ফারহানা অস্বীকৃতি জানায়।
“চাট! মাগী, চোস বাড়া চোষা!” ক্রুদ্ধ দাদু গর্জে ওঠেন, নৃশংসভাবে ফারহানার চুল টেনে বৌমাকে ব্যাথা দেন। বেদনায় কুঞ্চিত ফারহানার ফর্সা মুখশ্রী বেয়ে অপমানের অস্রুধারা গড়িয়ে পড়ে।
অবশেষে নড়ে ওঠে বেচারি, মুখ নামিয়ে আনতে থাকে বিরাট, চকচকে ডিম সদৃশ বাড়া মুন্ডির দিকে।
“পাড়ব না বাবা! আমি এসব করতে পাড়ব না!” হথাত থেমে গিয়ে ফুপিয়ে ওঠে ফারহানা। ওর পেলব ঠোঁট থেকে মাত্র ইঞ্চি দেড়েক দূরে ফুসছে ক্রুদ্ধ ল্যাওড়া মুন্ডিটা। বিকট ধোনটার পেচ্ছাপের ফুটোয় এক ফোঁটা ঘন, স্বচ্ছ বীর্য ফোঁটা হীরার মত জ্বলজ্বল করছে।
“মুখ খোল খানকী!” দাদু হাতে প্যাঁচানো ফারহানার সিল্কি কেশ গোছায় চাপ বারান। নাকের ফুটো জোড়া দিয়ে শ্বশুরের ধোনের সোঁদা ঘ্রাণ প্রবেশ করতেই ফারহানার দেহে অন্যরকম অনুভুতি জেগে উঠতে থাকে। ধরসকের ল্যাওড়ার জোরালো পুরুষালী গন্ধে কিছু একটা ছিল যা ফারহানাকে ওলট পালট করে দিতে লাগলো।
“ধোন চোষ, রেন্ডি!” দাদু চিৎকার করলেন।
জানে ছোঁয়া মাত্র বমি আসবে, তবুও ভীষণ অনিচ্ছা সত্বেও ফারহানা ঠোঁট ফাঁক করে জিভটা উন্মচিত করল। ভেজা জিভটা বেড় করে শ্বশুরের বড় চকচকে ধোন মুন্ডিটার ওপর বুলিয়ে থুতু মাখিয়ে সিক্ত করে দিল ও।
ভীষণ বাজে, গন্ধময় একটা বিশ্রী স্বাদ আশা করছিল ফারহানা। তবে ভুলটা ভেঙে গেল সহসাই, যখন ওর জিভ শ্বশুরের তরল বীর্য ফোঁটার সংস্পর্শে এলো। বীর্যের ঝাঁঝালো, বাবলী স্বাদটা ওর কাছে অদ্ভুত রকমের সুস্বাদু মনে হল। শ্বশুরের ফ্যাদায় কেমন একটা ট্যাঙ্গি ফ্লেভার ছিল যা ওকে এক্সসাইটেড করে তুলল।
ফারহানার জিভের ছোঁয়ায় বাঁড়ার মাথাটা পকাম আর থুতুতে মাখামাখি হয়ে গেছে। শ্বশুরের মোটা বাঁড়ার গোঁড়া হাতের মুঠোয় শক্ত করে ধরল ফারহানা। বাবার প্রসারিত ধোনমুন্ডির মসৃণ, রাবারের মত চামড়াটা উষ্ণ ভেজা জিভটা দিয়ে চেটে দিতে শুরু করল বৌমা।
ওকে এই ভীষণ অবমাননাকর অবস্থায় ফেলে নোংরা অশ্লীল কর্ম করতে বাধ্য করাতে শ্বশুরের ওপর খোব জমে ছিল ফারহানার, তবে জিভের ডগায় বীর্যের ঝাঁঝালো স্বাদ আর শিরাযুক্ত মাংসল গাঁটকাটা ধোনটার টেক্সচার অনুভব করে অভিমান ধীরে ধীরে কেটে যাচ্ছিল ওর।
শ্বশুরের পুরো মুন্ডিটা থুতুর স্নান করিয়ে দিয়ে নিজের অজান্তেই ঠোঁট জোড়া ফাঁক হয়ে যায় ফারহানার। স্বপ্রণোদিত হয়ে উন্মুক্ত মুখে শ্বশুরের প্রসারিত মুন্ডিটা গ্রহন করে নেয় ও।
“হ্যাঁ বৌমা! এমন কইরা চোসো!” হাঁপাতে হাঁপাতে বৌমাকে উৎসাহ দেন দাদু। দুই হাতে মেয়ের মাথাটা ধরে মাগীর সুড়সুড়ি দেওয়া মুখটা ল্যাওড়ার ওপর পাম্পিং করতে করতে বলতে থাকেন তিনি, “উফ, এমন কইরা ধোন খাও। ওহহহ হো! তুমি তো দেখছি রিয়েল বাড়াখেকো রেন্ডি!”
ফারহানা নিজেও বুঝতে পারছেনা কেন হচ্ছীমন …। কিন্তু শ্বশুরের লম্বা মোটা মাংসল ডাণ্ডাটা ওর পিচ্ছিল জিভের ওপর দিয়ে আগুপিছু করতে থাকায় ওর তলপেটে শিহরনের অদ্ভুত ফোয়ারা ছুটছে। যখন খেয়াল হল ও নিজে থেকেই আগ্রাসী খাঁড়া ধোনটা চাটছে, চুসছে – উথালপাথাল এক্সাইট্মেন্টের একটা টাইফুন নেমে গেল ওর শিরদাঁড়া বেয়ে। নিজেকে ভীষণ নোংরা, কুৎসিত ও গর্হিত কাজটা করতে আবিস্কার করে ওর দেহে বিকৃত কামচেতনা জেগে উঠল। শ্বশুরের বিকট চোদন ললিপপটি লোভী মেয়ের মত কামড়ে চুষে রীতিমত ভক্ষন করতে লাগলো ফারহানা। বহুদিন বুঝি ওর পেটে দানাপানি পড়ে নি, এমন বুভুক্ষুর মত শ্বশুরের নোংরা চোদন যন্ত্রটি খাচ্ছে ও, ধীরে ধীরে ক্রমশ লম্বা বাঁড়াটা গলার গভীরে গ্রহন করে নিচ্ছে।
হঠাৎ মুখ ভর্তি করে শ্বশুরের ঝাঁঝযুক্ত ঘন ফ্যাদার স্বাদ নেবার জন্য আকুলিবিকুলি করে উঠল ওর পারভারটেড মাথাটা। বাবা ঠিকই বলে ছিলেন, মুখে ধন ঢুকতেই ওর মাথাটা আউট হয়ে গেছে।
ডান হাতটা দিয়ে বাড়া ফিক্স করে ধরে উষ্ণ ভেজা মুখটা দিয়ে ধোন মুন্ডির ওপরে সাকশন বজায় রেখে বাম হাত বাড়িয়ে শ্বশুরের ভারী রোমস অণ্ডকোষের থলেটা মুঠি বন্ধ করল ফারহানা। রোমশ কুঞ্চিত চামড়ার ওপর দিয়ে ঝুলন্ত ভারী বল জোড়া পিষ্ট করতে লাগলো ও। নিজেকে এতো নোংরা, ন্যাস্টি স্লাটের মত লাগছিল ওর …।
“হয়েছে! যথেষ্ট হয়েছে!” দাদু অকস্যাত গর্জে উঠে ফারহানার মাথাটা তার বাড়া থেকে টেনে সরিয়ে দেন, “এখন সময় হয়েছে গুদ চোদনের!”
“চোদন” শব্দটা কর্ণকুহরে প্রবেশ করতেই তরুনী গ্রৃহবধূ যেন এক লাফে বাস্তব জগতে ফিরে আসে। নোংরা বাঁড়াটা জোড় করে চুষতে বাধ্য করে ভীষণ ভাবে অপমান করা হয়েছে ওকে, শ্বশুরের দন্ডটা দিয়ে ও কোনও অবস্থাতেই নিজের শরীরকে অপবিত্র করতে চায় না ফারহানা।
“ছারেন আমাকে! যেতে দেন!” আহত বাঘিনীর মত হিসিয়ে ওঠে ফারহানা, হাতের পেছন্টা দিয়ে ঘসে ঠোঁট চিবুকে লেপটে থাকা ফ্যাদা থুতুর মিস্রন শুকনো করে পুছে নেয় ও। দুপায়ে ভর দিয়ে সটান উঠে দাড়ায়।
দাদু মুগ্ধ কামার্ত দৃষ্টিতে উপভোগ করেন তরুনী পুত্রবধূর ডবকা কচি ন্যাংটো শরীরের শোভা। তার চোখ ফারহানার ফিনফিনে সিল্কি ব্যালে মোড়া আধবোঝা ফাটলটাতে ফোকাস করে। আখাম্বা ভারী ধোন্টা খাঁড়া রাখতে রীতিমত কসরত করতে হচ্ছে তাকে – বৌমার ঐ কচি ফাটল দিয়ে বাড়া না ঢোকানো পর্যন্ত শান্তি হবে না আজ তার। এতদূর আসার পর আর কিছুই তাকে থামাতে পারবে না।
“না!” ফারহানা ফুঁপিয়ে প্রায় কেঁদে উঠল যখন দাদু ওর নগ্ন দেহটা পাঁজাকোলা করে তুলে নিলেন। বৌমার ন্যাংটো শরিরটা দু হাতে তুলে নিয়ে বেডরুমের দিকে আগাতে লাগলেন লম্পট শ্বশুর – তবে বৌমাকে এবার নিজের শয়ন কক্ষে নিয়ে যাচ্ছেন তিনি।
থপ থপ করে ভারী ভারী পদক্ষেপ ফেলে করিডোর বেয়ে অশহায়া বন্দিনী পুত্রবধূকে তুলে নিয়ে যাচ্ছেন দাদু। লিভিং রুমের সামনে দিয়ে যাবার সময় শিশুপুত্রকে দেখল ফারহানা। রুমের এক কর্নারে রঙ বেরং বল, গাড়ি আর অন্যান্য খেলনা নিয়ে মগ্ন ছিল বাচ্ছাটা। নড়াচড়া দৃষ্টিগোচর হতে কৌতুহল ভরা দুই বড় বড় চোখ মেলে তাকাল সে করিডোরের দিকে। উলঙ্গ দাদুর দুই হাতে মায়ের উলঙ্গ দেহটা দেখেও কোনো ভাবান্তর হল না তার মুখে।
শিশুপুত্রের অনুসন্ধিৎসু চোখের সাথে চোখাচুখি হতেই এক অপরাধবোধ আচ্ছন্ন হয়ে গেল ফারহানা। অশ্রু ভেজা চোখ জোড়া জোড় করে মুদে নিল ও, চোখের কণ বেয়ে অশ্রু ফোঁটা গড়িয়ে পড়ল।
দাদুর কোনও বিকার নেই। অবলীলায় ন্যাংটো পুঙ্গায় নাতীর সামনে দিয়ে বৌমার ন্যাংটো দেহটা নিয়ে থপ্তহপ করে আগাতে লাগলেন।
নিজের রুমে ঢুকে দাদু বিছানায় ছুড়ে দিলেন পুত্রবধূর ডবকা দেহটা। পেছনে দরজাটা লাগানোর প্রয়োজন বোধ করলেন না।
“প্লীজ, বাবা … আমাকে রেহাই দেন …” দেহটা বিছানায় এলিয়ে পড়তে গুঙ্গিয়ে ওঠে অপমানিতা লাঞ্ছিতা অসহায় ফারহানা।
“আরে বোকা মেয়ে”, হাঁসতে হাঁসতে বিছানায় পুত্রবধূর ওপর চড়াও হতে হতে অভয় দেন দাদু, “দেখবা খুব আরাম পাবে … গতবারের চাইতেও বেশি ভালো লাগবে এইবার …”
বুকচাপা ফোঁপানি বেড় হয়ে যায় ফারহানার ঠোঁট দিয়ে, অনুভব করে শ্বশুরের শক্তিশালী বাহুদ্বয় ওর থাই দুটো ফাঁক করে মেলে দিল। রুক্ষ আঙ্গুলগুলো ওর কম্পিত গুদের ঠোটে ঘুরে বেড়াতে থাকে।
“না বাবা প্লীজ! এসব করবেন না!” ফারহানা ফুঁপিয়ে উঠে ভিখ মাঙ্গে। অকস্মাৎ আধ শোয়া হয় ও যখন চোখে পড়ে বাইরের রুমে খেলারত শিশুপুত্রের ওপর। আনমনে নিজের খেলনায় মনোজোগ ফিরেছে বাচ্ছাটির।
এদিকে দাদু শান্ত ভাবে শক্ত হাতে মেয়ের দুই থাই হাট করে মেলে ধরে মাঝখানে হাঁটু গেঁড়ে বসে পড়েন। বাচ্ছার উপর থেকে সরিয়ে নিজের তলপেটে দৃষ্টি ফোকাস করে ফারহানা। ওর একদম উন্মচিত, অসহায় গুদের দিকে আগিয়ে আসছে বিকট দর্শনের রাগে ফুঁসতে থাকা প্রকান্ড মাংস-বল্লমটা। আগ্রাসী বাঁড়ার আগমন দেখতেই টেনশনের জোরালো ঢেউ ওর বুকের মাঝখানে ধাক্কা মারে। শ্বশুরের নিরেট ভোঁতা বাড়া মাথাটা ওর সেন্সিটিভ গুদসোনার কোয়াতে স্পর্শ করতেই ভীষণ এক ভুমিকম্প জেগে ওঠে ফারহানার দেহের তল্ভাগে। ধর্ষকের ভোঁতা মুন্ডিটা ওর গুদের ঠোটের ফাঁকে আধবোঝা ফাটলটাতে চুম্বন করতেই চিড়িক করে জরায়ুর গহিন গুহায় কি যেন তরল খসে যায়। আর কোনও ভনিতার প্রয়োজন নেই। দাদু সামনে ঝুঁকে কোমর দোলান। এক জংলি নৃশংস ঠাপে পুরো আখাম্বা বাঁড়াটা ফারহানার কচি গুদে পুরে দেন। অনায়াসে তার প্রকান্ড দন্ডটা গিলে খেয়ে নেয় এক সন্তানের মা ফারহানার যোনী।
মাগীর ভোদায় ল্যাওড়া ভরে ওর ওপর শুয়ে পড়েন দাদু।
নিথর দেহে ফারহানার ওপর উপুড় হয়ে অনেকক্ষণ শুয়ে থাকলেন ওর শ্বশুর। শ্বশুরের রোমশ পেশীবহুল দেহের তোলে পিষ্ট হচ্ছে বেচারীর পেলব নধর শরীরটা। নিথর শুয়ে থেকে পুত্রবধূর টাইট ফিটিং গুদের ভেতর নিজের আখাম্বা বাঁড়াটা দিয়ে যোনির মুখরোচক ফ্লেভারটা অনুভব করে নিতে লাগলেন দাদু। গত৩/৪ দিন ধরে অনবরত ফারহানার উষ্ণ, ভেজা গুদের স্বাদ কল্পনা করেছেন – এখন বাস্তবে তার বাঁড়াটাকে এ্যান্টেনা বানিয়ে মেয়ের নিটোল আটোসাটো প্রেসার, টেম্পারেচার আর ময়েসচার মাপতে থাকলেন তিনি। ফারহানার কচি গুদটাও যেন তার বাড়া মহারাজকে একদম আশ্লেষে কামড়ে ধরে রেখেছে।
এক বাচ্ছার মা ফারহানা, তবুও এতো টাইট ভোঁদা! মনে মনে অথরব পুত্রকে ধন্যবাদ দিলেন তিনি – পিতার চুটিয়ে সম্ভোগের জন্য স্ত্রীকে প্রায় আনকোরা রেখে দেওয়ার জন্য। এখন তার দায়িত্ব পুত্রবধূর আনকোরা গুদ রাণীকে কুপিয়ে কোরা কোরা করে দেবার।
“না!” জানে কোনও লাভ নেই , তবুও ফুঁপিয়ে ওঠে ফারহানা, “প্লীজ বার করে নেন ওটা। এসব করবেন না প্লীজ”।
আচমকা এক ঝলক বমন ভাব উঠে আসে ফারহানার গোলা বেয়ে – যখন আবিস্কার করে দূরের লিভিং রুমে ওর পুত্র সন্তান কৌতুহলি চোখে চেয়ে আছে ওদের দিকে। দাদুর বিছানায় চিত হয়ে শুয়ে আছে তার উলঙ্গ মা, মায়ের উলঙ্গ দেহের উপর চড়ে আছে তার দাদু – তিনিও উলঙ্গ। দাদুর পেচ্ছাপের নলটি মায়ের পেচ্ছাপের পাইপে ঢোকানো। এই দৃশ্যের গুরুত্ব সম্পর্কে কিছুই বঝে না অবোধ শিশুটি। তবুও ফারহানার বুক চিরে এক দীর্ঘশ্বাস বেড়িয়ে আসে। শিশুসন্তানের সামনে শ্বশুর সম্ভোগ করছেন দেহটা – এর পড়ে কি আর ও নিষ্পাপ মনে স্বামী-সন্তানের মুখোমুখি হতে পারবে? শ্বশুরের পুরুষালী আদর নিজে থেকেই কামনা করছিল ও। প্রথমবারের ধর্ষণটা ওর দেহের ক্ষিদেটা আরও চরিয়ে দিয়েছিল। কিন্তু এমন বিচ্ছিরী অপমানকর পরিসস্তিতিতে পড়তে হবে কল্পনাতেও আসেনি ওর।
খানিক পরেই মা-দাদুর ন্যাংটো দেহ জোড়ায় ইন্টারেস্ট হারিয়ে ফেলে ফারহানার শিশুপুত্র, খেলায় ফিরে যায় সে।
থত্মুখ শক্ত করে অভিমান আর ক্ষোভ ভরা চোখে শ্বশুরের চেহারায় দৃষ্টিপাত করে ফারহানা। শ্বশুরের দুই চোখে কাম উদ্দিপনার লেলিহান শিক্ষা চড়চড় করে পুরছে। ধির গতিতে আলস্য ভরে টেনে বাঁড়াটা ফারহানার গুদ থেকে টেনে প্রায় মুন্ডি পর্যন্ত বেড় করে নেন – বাঁড়াটা যেন গুদের উষ্ণ আদর ছাড়তে চাইছে না, এমন ভাবে প্রসারিত মুন্ডিটা মাগীর গুদের ফাটলে আঁকড়ে পড়ে থাকে। পর মুহূর্তেই দাদু ভীষণ শক্তিতে প্রকাণ্ড ঠাপ মেরে বৌমার টাইট ছেঁদা দিয়ে পুরো বাঁড়াটাই গোঁড়া পর্যন্ত ভরে দিলেন। ব্যাস, আরম্ভ হয়ে গেল বাবা-মেয়ের নিশিদ্ধ মন্থন লীলা।
পিঠ কোমর বাঁকিয়ে পিচ্ছিল মাংসল ডান্ডাটা দিয়ে যুবতী ফারহানার আনকোরা গুদের অতল গভীরতা মাপছেন দাদু। শক্তিশালী দুই হাতে আঁকড়ে অবাধ্য পুত্রবধূর শরীরটা বিছানার সাথে চেপে ধরে রেখেছেন তিনি। লম্বা লম্বা ঠাপ মেরে প্রকান্ড বাঁড়াটা মাগীর উষ্ণ টাইট চোদন-ফুটো দিয়ে ভরে দিচ্ছেন, প্রতিটি ঠাপে ফারহানার গুদের গভীর থেকে আরও গভীরে ভেদ করে প্রবেশ করছে তার আগ্রাসী মুন্ডিটা। দাদু নিশ্চিত, ফারহানার স্বামীও তার আপন বিবাহিতা স্ত্রীর গুদের এতো গভীরে কোনদিন লিঙ্গ প্রবেশ করাতে পারে নি। দাদুর লিঙ্গ মাথাটা তেড়ে ফুড়ে অজানা আনন্দে ফারহানার গুদের গহীন থেকে গহীনে এক্সপ্লোর করে বেড়াচ্ছে।
‘আহহহ!” ফারহানা গুঙ্গিয়ে ওঠে, অপমানে নাকি শিহরনে তা সে নিজেও জানে না, “থামেন বাবা! প্লীজ থামেন!” অসহায় রমনি ফোঁপায়। ওর নিথর শরীরটা আগ্রাসী লৌহ কঠিন মাংস মুগুরের প্রচন্ড আঘাতের তালে তালে থরথর করে কাঁপছে। অর্ধ নিমিলিত চোখটা ঘরের সিলিং-এ নিবদ্ধিত হয় ফারহানার। অপেক্ষা করতে থাকে কখন ওর ধরসক পিতা রাগ মোচন করবেন আর অত্যাচার থেকে রেহাই পাবে বেচারী।
তবে শক্তিশালীর বাঁড়াটার অনবরত ড্রিলিং ওর অপমানিত, লাঞ্ছিত দেহে অন্যরকম একটা শিহরণ জাগিয়ে তোলে। একটু আগেই শ্বশুরের ফ্যাদা বাড়া মুখে নিয়ে যে অনুভূতিটা ফারহানার মাথা খেয়েছিল, সেই ভালো লাগার অনুভূতিটা ওর দেহ আচ্ছন্ন করে ফেলে।
“বাঁড়ার বাড়ি খেতে কেমন লাগতেছে, মা? বাবার বাঁড়ার পিটুনী ভালো লাগতেছে তাই না?”
ফারহানার মুখের অভিব্যাক্তির পরিবর্তন চোখ এড়ায় না দাদুর। উৎফুল্ল চিত্তে তিনি টের পান বরফ গলতে শুরু করেছে, মাগী পটছে।
ফারহানা উত্তর দিল না। প্রানপনে চেষ্টা করে যাচ্ছিল ভেজা গুদ থেকে ছরাতে থাকা ভালো লাগার আনন্দানুভুতিটাকে রুখতে। একটা একটা করে ঠাপ মারছিলেন দাদু, আর একটু একটু করে বিট্রে করছিল ওর দেহের সংবেদনশীল নার্ভগুলো।
“বাবার বাড়া গুদে নিতে খুব মজা, তাই না মা?” কামুক স্বরে প্রশ্ন করেন দাদু, ফারহানার ভেজা টাইট গুদের গভীরে বাড়া পুরে দেন।
আর পারল না ফারহানা, নিজের অব্ধ্য শরিরটাকে বশে রাখতে পারল না। ধর্ষিত হতে থাকা নিজেকে সম্পূর্ণভাবে শ্বশুরের হাতে সঁপে দিল ফারহানা। দুই হাতে শ্বশুরের চওড়া রোমশ পিঠ জড়িয়ে ধরল।
দাদু এবার মহা উৎসাহে রীতিমত ফারহানার গুদ কোপাতে লাগলেন। শ্বশুরের আখাম্বা বাঁড়াটা ফারহানার গুদও গিলে খেয়ে ফেলতে চেষ্টা করতে লাগলো।
“উহহহ বাবা!” ফারহানা এবার তীক্ষ্ণ স্বরে শীৎকার করে ওঠে, “ভালো করে আমাকে কোপান, বাবা! চুদুন আমায়! চুদুন! অহহহ! হ্যাঁ, অইভাবে কোপান! চোদো! চোদো!”
কিচেনে ঢুকেই যেমন ঘোষণা দিয়েছিলেন ওর শ্বশুর, আক্ষরিক অরথেই ফারহানার মাথা আউট করে দিয়েছেন দাদু। ফারহানার মস্তিস্কে এখন শুধু কাম লালসার পোকা কিলবিল করছে।
দুইহাতে জড়িয়ে ধরে পিতার রোমশ বুকে নিজের ভরাট দুধ ঘসতে লাগলো ফারহানা। ঠাপের তালে তালে থলথল করে নাচতে থাকা স্তনের ঠাটানো সেন্সিটিভ নিপেল দুটো দাদুর কাঁচা পাকা বুকের লোমে ঘসে ঘসে আরাম লুটতে লাগলো।
দাদুর বিরাট মুগুরটা গাদিয়ে পাগল করে দিচ্ছিল ফারহানাকে। নিজের মনে পাগলের প্রলাপ বকছিল ওঃ
ওহহ! বাবার নুনুটা এত্ত বড় আর শক্ত ।। চোদোন তো এমনই হওয়া উচিৎ … বাবাকে দিয়ে চোদাতে ভীষণ ভালো লাগছে … ওহহ … বাবার নুনুর পুরোটা আমার চাইইই … চোদ চোদ!
ঠাপাতে ঠাপাতে দাদু ডান হাত নামিয়ে দেন ফারহানার বুকে, বৌমার একটা নিটোল, ভরাট, জ্যুসি নিপেল জুক্ত মাই খামচে ধরেন। ফারহানাও আশ্লেষে পিঠ বাকিয়ে তোলে যেন ওর লাভার ফর্সা দুধ জোড়া আরও ভালভাবে চটকাতে পারেন।
“মা, তোমার দুদু দুইটা তো দেখি দিনে দিনে সাইজে বড় হইতেছে! ঘোঁত করে মন্তব্য কঅরেন দাদু। হাতের তালুতে পুত্রবধূর ভরাট স্তনের আকার, ওজন আর স্থিতিস্থাপকতা মাপছেন তিনি, ফারহানার ঠাটানো ছুঁচালো সেনসিটিভ স্তনবৃন্তটা তার হাতের চেটোয় খোঁচা দিচ্ছে, “অহফ! তোমার দুদু এতো বড়! ভোঁদা এতো টাইট আমার হইয়া আসতেছে, মা …”
দুই হাতে জড়িয়ে ধরে বাবার রোমশ বুকে নিজের ভরাট দুধ ঘসতে লাগলো ফারহানা। ঠাপের তালে তালে থলথল করে নাচতে থাকা স্তনের ঠাটানো নিপেল দুটো দাদুর কাঁচাপাকা বুকের রোমে ঘসে ঘসে আরাম লুটতে লাগলো।
দাদুর বিরাট মুগুরটা ঘা দিয়ে পাগল করে দিচ্ছিল ফারহানাকে। নিজের মনে পাগলের প্রলাপ বকছিল ওঃ ওহ! বাবার নুনুটা এতো বড় আর শক্ত! … চোদাচুদি তো এমনই হওয়া উচিৎ … বাবাকে দিয়ে চোদাতে ভীষণ ভালো লাগছে … ওহ … বাবার নুনুর পুরোটা আমার চাইইইইই… চোদো! চোদো!
ঠাপাতে ঠাপাতে দাদু ডান হাত নামিয়ে দেন ফারহানার বুকে, বৌমার একটা নিটোল, ভরাট, জ্যুসী নিপেল-জুক্ত মাই খামচে ধরেন। ফারহানাও আশ্লেষে পিঠ বাঁকিয়ে তোলে যেন ওর লাভার ফর্সা দুধ জোড়া আরও ভালো ভাবে চটকাতে পারেন।
“মা তোমার দুদু দুইটা তো দেখি দিনে দিনে সাইজে বড় হইতেছে!” ঘোঁত করে মন্তব্য করেন দাদু। হাতের তালুতে পুত্রবধূর ভরাট স্তনের আকার, ওজন আর স্থিতি স্থাপকতা মাপছেন তিনি, ফারহানার ঠাটান সূচালো সেনসিটিভ স্তনবৃন্তটা তার হাতের চ্যেটোয় খোঁচা দিচ্ছে, “ওহ হো, তোমার দুদু এত্ত বড়! ভোঁদা এত্ত টাইট আমার হইয়া আসতেছে, মা …”
মোটকা মাংসল বল্লম দিয়ে মেয়ের কছি গুদখানা এফোঁড় ওফোঁড় করে চুদে যাচ্ছেন দাদু। বিশাল বাঁড়ার গাদন খেয়ে ফারহানার টাইট সুরঙ্গটা যেন পিচ্ছিল কাদায় পরিপূর্ণ নরম গুহায় পরিনত হয়ে গেছে।
অবশেষে ভচাত! শব্দে বিশাল একটা ভুমীকাপানো ঠাপ মেরে ফারহানার ভোঁদা ভর্তি করে আখাম্বা বাঁড়াটা একদম গোঁড়া পর্যন্ত ভরে দিলেন দাদাউ, তার ভারী অণ্ডকোষের লোমশ থলিটা মেয়ের নিটোল পোঁদের খাঁজে সশব্দে থাপড়ে আছড়ে পড়ল।
ফারহানার গুদ একদম কানায় কানায় পূর্ণ করে ভরিয়ে ফেলেছে শ্বশুরের প্রকান্ড বাঁড়াটা! একটা সুতোও বুঝি গুদে ঢোকানোর মত স্থান নেই – এমন মনে হতে লাগলো ওর।
বৌমার গুদে বীর্যপাত করা আরম্ভ করলেন দাদু। বিশাল বাঁড়াটা দিয়ে রমণীর গুদখানা বিদ্ধ করে রেখেছেন তিনি, এবার বাঁড়ার মাথায় পেচ্ছাপের ফুটো খুলে গিয়ে ভলকে ভলকে চোদোন জ্যুস উগ্রাতে থাকলেন মেয়ের সরু ছিদ্রপথে।
চোখে না দেখলেও ফারহানা ওর সেনসিটিভ যোনিগাত্রের নার্ভগুলোর দৌলতে টের পেল শ্বশুরের মুগুরখানা ওর গুদ উপচে ফ্যাদা বমী করছে। স্বয়ংক্রিয় ভাবে ফারহানার গুদের পেশীগুলো শ্বশুরের বমনরত বাঁড়াখানা কামড়ে ধরল। টুথপেস্টের মতন বাঁড়ার শ্যাফটটাকে চারিদিক থেকে ভীষণ চাপ দিয়ে পিতার গজন সাদা চোদন ক্রিম চিপে বেড় করে নিতে থাকল। বিনা বাধায় শ্বশুরের নিরোধ বিহীন পায়েস গ্রহন করতে করতে অসহায়া ফারহানা ভাবছিল ওর বান্ধবিদের আর কারো কপালে এমন অবমাননাকর চোদন জুটেছে কিনা? আপন শ্বশুরকে দিয়ে চুদিয়ে এবং পিতার বীর্য দ্বারা পোয়াতী হতে হয়েছে কি কোনও বান্ধবীর?
দাদু তখন সপ্তম স্বর্গে। সর্ব শরীর কাঁপছে থরথর করে। লক্ষ্মী বৌমার সজলা সফলা বাচ্ছাদানী ভরে তাজা বীর্যের প্লাবন বইয়ে দিলেন তিনি …
প্রতি বছরের মত এ বছরেও সামার ভ্যাকেসানে বাড়ি ফিরল ফারহানার ছেলে রায়ান। বোর্ডিং স্কুল বন্ধ হয়ে গেছে, গরমের লম্বা ছুটি। সাধারানত বছরের এই সময়টা ফারহানারা স্বপরিবারে ট্যুরে যায়। তবে এবার ওর স্বামীর অত্যধিক ব্যস্ততার কারনে কথাও যাওয়া হচ্ছে না। তাতে অবস্য ফারহানার কোনও দুঃখ নেই, এতদিন পড়ে ছেলেকে কাছে পেয়েছে এতেই ওঃ খুশি। তবে বেড়াতে যেতে না পেরে রায়ান আর শখ কিঞ্চিত বেজার।
আর ওদিকে ওদের দাদুর সুবিধা এবং অসুবিধা দুটোই হয়ে গেল। ট্যুরে না যাওয়ায় যুবতী পুত্রবধুকে তিনে হাতের নাগালেই পাচ্ছিলেন, কিন্তু আবার বাড়িতে ফারহানার সন্তান্দের উপস্থিতির কারনে মনের খায়েশ মিটিয়ে মেয়েকে চুটিয়ে সম্ভোগ করতে পারছিলেন না। উভয় সংকট থেকে রেহাই পাবার জন্য শখ ওঃ রায়ানের কাম পাগল দাদু উপায় খুজছিলেন। নাতিদের উপস্থিতিতেই ওদের লাস্যময়ী মাকে ভোগ করার জন্য তিনি পিছ পা হতে রাজি নন। রায়ান আর শকের শিশু বয়েস থেকেই বাচ্ছার সামনেই ওদের স্নেহময়ি জন্মদাত্রীকে সম্ভোগ করতে ছারেন নি তিনি।
ফারহানা হয়ত ওর শিশু সন্তানকে স্তন দিচ্ছিল – ঐ অবস্থাতেও দাদু তার পুত্রবধূর ওপর চড়াও হয়েছেন বহুবার। বাচ্ছাকে মাই খাওয়াচ্ছিল ফারহানা, বেহায়া শ্বশুর ওর অপ্র চড়ে উঠে ফারহানার পাকা ফলনায় মাংসল দন্ডখানা পুরে দিয়ে কোপাতে আরম্ভ করে দেন। বৌমার গুদ মারতে মারতে ওর পুরুষ্টু স্তনে কামড় বসিয়ে মেয়ের স্তন দুদ্ধ সাবাড় করতে থাকেন।
টীনেগার রায়ান এখন বেশ বাড়ন্ত হয়েছে। নারীপুরুসের সম্পর্ক নিয়ে তার অগাধ কৌতূহল দাদুর চোখ এড়ায় না। ইতিমধ্যে বার দুয়েক ইন্টারনেটে ব্লু ফ্লিমের ক্লিপ দেখতে থাকা অবস্থায় নাতীকে হাতেনাতে ধরে ফেলেছেন তিনি।
তবে দাউ আর নাতীদের মধ্যে প্রগাঢ়, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। কিশরের পর্ণ আসক্তি নিয়ে কোনও বিরূপ আচরন করেন নি তিনি, বরং বন্ধুর মতই নাতীর যৌন বিষয়ক চিন্তা ভাবনা শেয়ার করতে উৎসাহ দিলেন তিনি। কালক্রমে তিনি আবিস্কার করলেন তার পৌত্র মূলত পরিনত বয়সীনী মাতৃস্থানিয়, ভারী স্তন ওঃ পশ্চাতদেশ বিশিষ্ট যুবতী রমণীদের প্রতিই বেশি আকৃষ্ট। ইংরেগিতে জাদের বলে মিলফ! এই বয়সে পূর্ণবয়স্কা জুবতিদের প্রতি ফ্যান্টাসী অস্বাভাবিক কিছু না, আনকোরা ছোকরাদের কমান্ডিং, ম্যাচিউর লেডিদের প্রতি বিশেষ আকর্ষণ থাকে। দাদু নিজেও বালক বয়সে মা-মাসিদের প্রতি আকৃষ্ট ছিলেন। এই বুড়ো বয়সে অবস্য তার স্বাদ স্বল্প বয়স্কা রমণীদের প্রতিই বেশি।
যাকগে, বাড়িতে অতি মাত্রায় সরেস, ডাঁসা, লোভনীয় একখানা মাল মৌজুদ থাকতে যৌন-বঞ্চিত নাতীর দুর্দশা দাদুর নজর এরালনা। বরং নাতীকে খুশি করে দিয়ে নিজের দৈহিক ফুর্তির রাস্তাতাও সুগম করার রাস্তা খোজার জন্য তিনি তক্কে তক্কে রইলেন।
রায়ানের মায়ের সঙ্গে তার যে এক বিশেষ অন্তরঙ্গ সম্পর্ক আছে সে ব্যাপারে নাতীকে ইঙ্গিত ছরাতে আরম্ভ করলেন। ফারহানার বয়সী রমণীদের ঢাউস মাই, গোবদা পাছা, নধর পেট, নাভী ওঃ সুন্দর চেহারা নিয়ে নাতির সামনে প্রচ্ছন্ন ইঙ্গিত বাহী মন্তব্য করা আরম্ভ করলেন। বিব্রত হওয়া তো দূরের কথা, বরং রায়ান সোৎসাহে তার সাথে তাল মেলাতে আরম্ভ করল।
অবশেষে একদিন ঘটেই গেল ঘটনাটা।
সেদিন দাদু বেশ উতলা হয়ে উথেছিলেন। গত ৪-৫ দিন ধরে নাতিনাতনিদের উতপাতে বৌমার ধারে কাছেও ঘেস্তে পারছেন না তিনি। অবশেষে দুপুর ১২টার দিকে আর থাকতে না পেরে যা থাকে কপালে তাই হবে মনে করে তিনি বাড়ির গেস্ট রুমের দিকে যেতে লাগলেন।
ফারহানাদের লাগোয়া বাথরুমে প্লাম্বিঙ্গের সমস্যার কারনে শাওয়ার কাজ করছে না, গত কয়েকদিন ধরে স্বামী স্ত্রী গেস্ট রুমের শাওয়ার ব্যবহার করছে। দাদু খেয়াল করেছিলেন অল্প কিছুক্ষণ আগে ফারহানা স্নান করতে গেস্ট রুমে ঢুকেছে। তখন থেকেই স্নানরতা জুবতী মেয়েকে শাওয়ারের তোলে চুটিয়ে সম্ভোগ করার জটিল প্ল্যান মাথায় ঘুরপাক খাচ্ছিল।
গেস্ট রুমের দরজাটা বন্ধ থাকলেও লক করা ছিল না, নব ঘোরাতেই দরজা খুলে গেল। বেশ কিছুদিন ধরে শ্বশুরের সঙ্গ থেকে বঞ্চিত হচ্ছিল ফারহানা, ওঃ হয়ত ইচ্ছাকৃত ভাবেই দরজা খোলা রেখেছিল যাতে শ্বশুর সহজেই ওর ঘনিস্ঠ হতে পারেন।
নিঃশব্দে গেস্ট রুমে পা রেখেই দাদু থতমত খেয়ে গেলেন। ফারহানা যে ইচ্ছা করেই দরজা আনলকড রেখেছিল তা নিয়ে সন্দেহের অবকাশ রইল না তার। শুধু গেস্ট রুমের দরজাই না, এমনকি স্নান করতে ঢুকে বাথরুমের দরজাও লক করে নি মাগী।
দাদুর আগেই হাজির হয়ে গেছে তার সুযোগ্য নাতি। বাথরুমের দরজাটা ইঞ্চিখানেক ফাঁক করে চুরি করে মায়ের স্নান দৃশ্য দেখছে রায়না।
বাথরুমের ভেতর থেকে শাওয়ারের শব্দ আসছে। দাদু বুঝলেন ফারহানা নিশ্চয়ই স্নানে ব্যস্ত। আর এদিকে ওর টিনেজ পুত্র তার নগ্নিকা মায়ের দেহশোভা অবলোকন করছে।
পা টিপে টিপে দাদু তার নাতীর পেছনে গেলেন, একহাতে নাতির মুখ চেপে ধরলেন তিনি। চমকে গিয়ে লাফ দিচ্ছিল রায়ান, তবে দাদু ফিস্ফিসিয়ে তাকে চুপ করিয়ে দিলেন। রায়ান শান্ত হলে দরজাটা আরও ফাঁক করে মেলে দিয়ে উভয়ে মিলে ভেতরে উঁকি মারলেন।
শাওয়ার থেকে অঝরে জল বৃষ্টি ঝরছে। শাওয়ারে দাড়িয়ে আছে ধুম ন্যাংটো ফারহানা। সাবান মাখা স্পঞ্জ দিয়ে নিজের শরীরে ঘসছে ওঃ। ঠাণ্ডা পানির অজস্র ধারাওর ফর্সা, মসৃণ ত্বক বেয়ে গড়িয়ে পড়ছে। ফারহানার দুই স্তনের বৃন্তচুড়ায় মুক্তোর মত জমে আছে দুই ফোঁটা জল বিন্দু। এই বয়সে দুই দুই খানা বাচ্ছার মা হওয়া সত্বেও ফারহানার ফিগার আকর্ষণীয় – বহুবার ঐ শরীরটা মন্থন করার পরেও পুনরায় মুগ্ধ হতে বাধ্য হলেন রায়ানের দাউ। ফারহানার ভরাট মাই জোড়া সগরভে প্পরবতের মত দম্ভ করছে, ভারী হওয়ার কারনে কিঞ্চিত ঝুলে পড়েছে – তাতে আরও সেক্সি দেখাচ্ছে রায়ানের মায়ের দুধ জোড়া। আর ফারহানার জ্যুসী নিপেল দুটো দেখেই তো জীভে জল চলে আসছে। ফারহানার নধর পেটের মাঝে গভীর কুয়ার মত নাভী – ঐ ফুটোতে শাওয়ারের পানি প্রবেশ করছে, আবার বেরিয়েও যাচ্ছে। নাভীর একহাত তোলে একটা রসালো, ফোলাফোলা, বড় সাইজের পটল যেন বসানো ওর দুই থাইয়ের ফাঁকে। পটলের ঠিক মাঝখানে একটা ফাটল – ফাটল দিয়ে লেটুস পাতার মত কোঁকড়ানো গুদের চামড়া বেড়িয়ে আছে। বৌমার সৌন্দর্য দেখে দাদুর নিজেই কাহিল, আর তার নাতী প্রথমবারের মত নগ্ন নারীদেহ দেখছে ওর অবস্থা যে কি!
আচমকা দুই হাতে ধরে নাতীর শর্টসটা টেনে নামিয়ে দিলেন দাদু। তিড়িং করে লাফ দিয়ে বেড়িয়ে এলো রায়ানের ঠাটানো বাড়া। চমকে গেলেও বাধা দিলো না ছোকরা, তার দু চোখ একদম আঠার মত সেঁটে আছে ন্যাংটো মায়ের দেহে। এই বয়সেই পৌত্রের বড় সাইজের বাড়া দেখে প্রীত হলেন দাদু। দাদুর মতই অশ্ব বাঁড়া উত্তরাধিকার সুত্রে লাভ করেছেন নাতী – অজস্র নারীকে সুখ দিতে পারবে এই ছেলে।
হাত বাড়িয়ে নাতীর বাঁড়াখানা মুঠি মেরে ধরলেন দাদু, রগড়ে দিতে আরম্ভ করলেন। দাদু আর নাতী উভয়ে চুরি করে বাড়ির গৃহকত্রীর নগ্ন দেহ অবলোকন করছে, আর রমণীর উলঙ্গ শরীরের শোভা দেখতে দেখতে নাতীর বাড়া খেঁচে দিচ্ছে বয়স্ক দাদু।
রায়ানের শরীরের মোচড়ামুচড়ি খেয়াল করে দাদু টের পেলেন ছোকরা পারলে উড়ে গিয়ে স্নানরতা ফারহানার উপর চড়াও হয়ে মাগীর ফাটলে ডাণ্ডা ভরে দেয়!
“অহহ! দাদু!” ফিসফিস করে মন্তব্য করে রায়ান, “আম্মি খুব সুন্দরী তাই না?”
“তোর মা একটা খাসা মাল রে! একেবারে স্বর্গের অপ্সরী!” দাদু সায় দেন, ফারহানাকে দেখে তারও বাড়া ঠাটাতে আরম্ভ করেছে, “টা হ্যাঁ রে, তোর লাঠিটা তোর আম্মির ছেঁদা দিয়ে ঢোকাতে চাস নাকি?”
রায়ান একটু থতমত খেয়ে গেল, কিছুক্ষণ চুপ থাকার পর সরল ভাবে স্বীকার করল, “টা তো চাইই। কিন্তু দাদু, আমি চাইলেই তো আর হবে না। আম্মি কখনই লাগাতে দেবে না আমাকে, জানি আমি”।
“আরে ধুর বোকাচোদা কোথাকার!” দাদু খ্যাক খ্যাক করে হাঁসতে হাঁসতে বললেন, নাতীর আখাম্বা বাঁড়াখানা খেচতে খেঁচতে মন্তব্য করলেন, “তুই তো মাগী পটানোর চেষ্টাই করিস নাই। ফারহানা খুবই লক্ষ্মী মেয়ে। তোর মা তোকে খুবই ভালোবাসে রে, তুই চুদতে চাইলে ওঃ মাগী তোকে খালি হাতে ফেরাবে না এ ব্যাপারে নিশ্চিত থাক”।
ফারহানা তখন ওর স্তন জোড়া ধুচ্ছিল। দুই মাইয়ে স্পঞ্জ ঘসে ঘসে ফেনা তুলে দিচ্ছিল। দুই অসমবয়সী কাম পাগলা পুরুষের কণ্ঠ ওর কানে যায়নি।
“দাড়া এখানে। তোর মাকে এবার তোর হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করি – যা ইচ্ছা করিস আম্মিকে নিয়ে”, বলে দাদু বাথরুমের দরজাটা হাত করে মেলে দিয়ে ভেতরে ঢুকে পড়েন। সসশব্দে শাওয়ার ঝরতে থাকায় শ্বশুরের প্রবেশ টের পেল না ফ্রাহানা। ভেজা ফ্লোরে হেঁটে গিয়ে দাদু ফারহানার নগ্ন সিক্ত কাঁধে হাত রাখলেন।
চমকে লাফিয়ে উঠে তীক্ষ্ণ স্বরে চিৎকার করে উঠল ফারহানা, “ওহ বাবা! আপনি আমাকে একদম ভয় পাইয়ে দিয়েছিলেন! এভাবে কখনও চুরি করে আমার পিছনে চড়াও হবেন না! বাপ রে! কি ভয়তাই না পেয়েছিলাম!”
ফারহানার বক বক থামিয়ে দিলেন দাদু বৌমার ঠোটে নিজের ঠোঁট চেপে ধরে। বাইরে অবলোকনরত নাতীর সামনেই তার মায়ের মুখে জীগ প্রবেশ করিয়ে ফ্রেঞ্চ কিস খেতে লাগলেন তিনি। ফারহানা এতসব জানে না, সেও লোভী মেয়ের মত শ্বশুরের জিভ লেহন করতে লাগলো।
রায়ানের বিশ্বাসই হচ্ছিল না ওর ধুম ন্যাংটো আম্মি আর দাদু ব্লু ফ্লিমের নায়ক নায়িকার মত সীক্স কিস করছে! দাদু যে আম্মিকে চোদে তা সে অনেক আগে থেকেই আঁচ করতে পেরেছিল। এখন তাদের দুইজনকে সামনা সামনি কামকেলী করতে দেখে আর কোনও সন্দেহ রইল না।
ডান হাত নামিয়ে ফারহানার গুদ ছানতে আরম্ভ করলেন দাদু। পরম আবেশে ফারহানা দু চোখ বন্ধ করে ফেলল। চুম্বন শেষে দাদু হামলা করলেন মেয়ের ভরাট স্তন জোড়ার ওপর। জিভ দিয়ে চেটে মাগীর দুধে জমে থাকা জলকণাগুলো চেটে খেলেন তিনি, দুধের বোঁটায় কামড় বসিয়ে ফারহানার মাই চুষতে আরম্ভ করলেন। শাওয়ারের নীচে দু চোখ মুদে দাড়িয়ে ফারহানা অস্ফুট গোঙ্গানি দিতে দিতে অনুভূতিটা উপভোগ করছিল।
হাতছানি দিয়ে এবার নাতীকে রঙ্গমঞ্চে প্রবেশ করতে নির্দেশ দিলেন দাদু। পঢ়নের শর্টস আর গেঞ্জি খুলে পুরো নগ্ন হয়ে গেল রায়ান, বাথরুমে প্রবেশ করে পা টিপে টিপে মা-দাদুর সামনে গিয়ে দাঁড়াল। মুখে চাপা হাসি।
রায়ান কাছে আসতেই দাদু বৌমার শরীরটা ছেড়ে দিয়ে পিছিয়ে গেলেন।
আচমকা মাই-গুদের সেবায় ব্যাঘাত হওয়ায় চোখ খুলতে বাধ্য হল নগ্নিকা ফারহানা – সামনে ওর উলঙ্গ পুত্রকে দন্ডায়মান আবিস্কার করে জীবনের বৃহত্তম শকটি পেল। হিস্তিরিয়া রোগীর মত চেঁচাতে আরম্ভ করল ফারহানা। দাদু কোনমতে ওকে শান্ত করলেন।
“দ্যেখ মা, তোমার ছেলে তোমাকে খুব বেশি ভালোবাসে। এখন সময় হয়েছে ওর ভালবাসা স্নেহকে পুরনতা দেওয়ার”।
“কিন্তু বাবা!” দুই হাতে মাই গুদ ঢাকার বৃথা চেষ্টা করে ফারহানা প্রতিবাদ জানালো, “ও আমার আপন ছেলে – ফোর গডস সেক!”
“আর আমি বুঝি তোমার বাবা না?” দাদুর পালটা যুক্তি, “মেয়ে হয়ে যদি বাবার ভালবাসার প্রতিদান দিতে পারো, তাহলে মা হয়ে ছেলেকে স্নেহ করতে বাধা কোথায়? আর তর্ক কইরো না ফারহানা, যাও ছেলের সেবা করো গিয়ে!”
বলে দাদু দুই হাতে পাঁজাকোলা করে তুলে নিলেন ফারহানার দেহখানা। “আয় দাদু”, নাতীকে ডাকলেন তিনি, “চল, তোর আম্মিকে বিছানায় নিয়ে যায়। ঐখানে তোর মাকে ইচ্ছামত ভালবাসবি”।
দৃপ্ত পায়ে বাথরুম থেকে বেড়িয়ে এলেন পুত্রবধুকে কোলে করে তুলে নিয়ে। গেস্ট রুমে পরিপাটি করে সাজানো ডাবল বেড – তার ওপর ছুড়ে ফেললেন ফারহানার অসহায় দেহখানা। ফারহানার সমস্ত শরীর জলে ভেজা, সাবানের ফেনা লেগে আছে স্থানে। ধপাস করে বিছানায় পরতেই ওর দেহের পানি ছিটকে বিছানার চাদর ভিজে গেল।
রায়ান বাথরুম থেকে বেড়িয়ে চুপচাপ দাড়িয়ে দেখছিল। দাদু এবার এগিয়ে গিয়ে নাতীর হাত ধরে টেনে ওকে বিছানায় তুলে তার মায়ের ওপর চরিয়ে দিলেন। আর ইতস্তত করে লাভ নেই – রায়ান বুঝে গেল। লাফিয়ে মাউন্ট করল তার মায়ের সিক্ত দেহ। মায়ের বুকে খাপিয়ে পড়ল ছোকরা।
সমস্ত সজ্জা, শংকার অবসান হয়ে গেছে রায়ানের। মায়ের মাই চুষতে আরম্ভ করে দিল সে। ছোটবেলায় যেভাবে মায়ের দুধ খেত, এই তরুন বয়সেও একই ভঙ্গিতে আম্মির দুধের বোঁটা মুখে পুরে নিয়ে ফারহানার মাই চুসছে সে। ফারহানার ভেজা দেহের সংস্পর্শে এসে রায়ানের শরীরও ভিজে গেছে। তবে ওঃ নিয়ে তার কোনও খেয়ালই নেই – পাগলের মত আম্মির দুধ কাম্রাচ্ছে ছেলে।
অসহায় শুয়ে থাকা ফারহানা একটা কনফিউসড চেহারা নিয়ে শ্বশুরের দিকে তাকাল। উত্তর না দিয়ে দাদু বক্র হাসি দিলেন। ওদিকে রায়ান ক্ষুদারথ কুকুরছানার মত তার মায়ের একবার ডান দুধ আবার বাম দুধ কামড়াচ্ছে। ফারহানার ম্যানাজোড়া যেন বাচ্চা ছেলের খেলনা – ইচ্ছেমত আম্মির দুধ জোড়া নিয়ে খেলাধূলা করছে সে। অচিরেই ফারহানার চেহারায় কনফিউসড, শকড ভাবতা কেটে গিয়ে যৌন কাতরতা ফুটে উঠল।
রায়ান অনেকক্ষণ ধরে মায়ের দুধ দুটো নিয়ে খেলল – আচ্ছামত কামড়ে চুষে মায়ের স্নেহ ভরা ভারী বুক জোড়ার সুধাপান করল। দুগ্ধবতী মায়ের মাই নিয়ে প্রাথমিক খায়েশ পুরন হবার পরে আসল পালা – ডিনারের মেইন কোর্স। কি ভাবে মাগী চুদতে হয় রায়ান বিলক্ষন জানে। তবে নিজের মাকে নিথরভাবে নগ্ন শুয়ে থাকতে দেখে সে হথাত খেই হারিয়ে ফেলল। কোথায় কি ঢোকাতে হবে তা জানলেও সে স্তব্দ বসে রইল। আর ওদিকে বিস্ময় বা লজ্জার কারনে ফারহানাও চুপচাপ পরে রইল।
অবশেষে দাদু এগিয়ে এলেন নাতীর সাহায্যে। ফারহানার ফর্সা জাং দুটো তিনি ফাঁক করে দিলেন, ফারহানাও বাধা দিলো না – জানে বাধা দিয়ে কোনও লাভ নেই। নাতীকে মায়ের দুই পায়ের ফাঁকে বসালেন দাদু, হাত দিয়ে নাতীর ঠাটানো বাঁড়াটা টেনে বৌমার গুদের ফাটলে সেট করে দিলেন। রায়ানের বাঁড়ার ছিদ্র দিয়ে বীর্য ফোটা লিক করছিল। ফারহানার ভেজা গুদের ফেনায় প্রীকাম লেপ্টে গেল।
মায়ের গুদের ফাটলে ছেলের বাড়া জুক্ত করে দিয়ে দাদু ঘোষণা দিলেন, “এ্যাই নে দাউ! তোর আম্মিকে এখন তোর জন্য রেডি করে দিলাম। আর চিন্তা নাই! আপন মাকে নিজের দখলে নিয়ে নে!”
মায়ের ফোলা গুদে প্রবেশ করল পুত্রের আখাম্বা বাড়া। প্রথমবারের মত নারীগুদের স্বাদ পেল রায়ান। বাঁড়ার চারপাশে আম্মির টাইট গুদের আবেশ অনুভব করে একদম কুকুরছানার মত উদবেলহয়ে উঠল রায়ান। কুকুরছানারা যেমন জীবনের প্রথম বৃষ্টিপাতে সবকিছু পেটে চায়, সারা শরীরের জলবিন্দু মাখাতে চায় – রায়ানও তার মাকে ওভাবে দখল করে নিতে চাইলো। মায়ের সারা দেহ সে চারহাতে পায়ে আস্টেপৃষ্টে বন্দী করে নিল। ফারহানার ভেজা , সাবানে পিচ্ছিল নগ্ন নাদুস নুদুস রমনীয় শরীরটা রায়ানের সুঠাম দেহের সাথে পিস্ট হতে লাগলো। মায়ের আঁটোসাটো গুদে বাড়া ভরে রেখে আম্মমির নধর দেহের নরম, পেলব আবেশ রায়ানের ভীষণ ভালো লাগছিল। আপন মাকে সে আগেও বহুবার জড়িয়ে ধরেছে, তিবে এবার ওর গরজিয়াস আম্মির হট, সেক্সী দেহটা একান্ত নিজের দখলে পেয়ে স্বর্গরোহন হয়ে গেল তার।
ওভাবেই নিজের আম্মিকে বন্দী করে রেখে কোমর তুলে তুলে ঠাপানো আরম্ভ করল রায়ান।











No comments:

Post a Comment