Wednesday, September 19, 2018

মার লীলা

আমি তখন ছোটো. বাড়িতে রোজ পূজা হত আর পূজার ভোগ খাওয়ার লোভে আমি আর ভাই ঠাকুর ঘরের সামনে চুপ করে বসে থাকতাম. মা রোজ লাল পাড়ের সাদা শাড়ি পরে পুজোয় বসতো. তবে কোনোদিন শাড়িটা সুতির আবার কখনো বা সিল্ক এর হতো. কিন্তু শাড়িব় সাথে ব্লাউজ পরতো না. আর তার ফলে মা ঝু়ঁকলেই পাশ থেকে মায়ের দুধ গুলো ভালোভাবে দেখা যেতো.
মার ফিগার ছিলো দারুন. ৩৬সাইজের মাই,একদম নিটোল. আর দুধের মাঝে গাঢ় খয়েরী বৃত্ত. আর তার মাঝে খাড়া হয়ে থাকতো বোঁটা. সুগভীর পেট,হালকা চর্বি যুক্ত. আর মায়ের পাছা ছিলো গামলার মতো আর লদলদে. হাঁটলেই পাছার দুলুনিতে অনেকের দাড়িয়ে যেতো.
এমন মালকে পাড়ার অনেকেই বিছানায় তুলতে চেয়েছে. কিন্তু কেউই মাকে পটাতে পারেনি. আমাদের বাড়ির ভেতরেই ঠাকুর ঘর. রোজ সন্ধায় পুজা করতে আসত একজন মাঝবয়সী বামুন. নাম নরেন কাকা.
মার নামটাই বলা হয়নি. মায়ের নাম রত্না দেবী.
তখন ছোটো ছিলাম তাই বড়দের বিষয় বেশি বুঝতাম না. তাই মার শাড়ির আঁচল ঝুঁকতে গিয়ে সরলে বা নরেন কাকার হাতে প্রসাদ এগিয়ে দেওয়ার আছিলায় কাকার সামনে ডাঁসা পেঁপের মতো দুধ বের করলেও আমার কাছে স্বাভাবিক লাগতো.
একদিন দেখলাম মা সিল্কের শাড়ি পরে বামুনের সামনে বসেছে. আঁচলটা বেশ টাইট করে কোমরে গোঁজায় মার ডাঁসা মাইয়ের বোঁটা তার উপস্থিতি জানান দিচ্ছে. নরেন ঠাকুর যেই বললেন বৌমা পুজোর ফুল এগিয়ে দাও,মা হাত বাড়িয়ে ফুলের থালা এগিয়ে দিলো. হাত বাড়াতেই বগলের হালকা চুল ও মার ঝুলন্ত দুধের কিছু অংশ পাশ থেকে দেখতে পেলো.
মা আবার পুজোর প্রসাদী থালা একটু বেশি ঝুঁকে দিতেই কোমরে টান পড়ে আঁচল খুলে গেলো. মার আঁচলের পাশ থেকে এখন বেশ ভালোভাবেই অনেকটা করে মাই এর অংশ দেখা যাচ্ছিল. নরেন কাকার চোখ প্রতিমা ছেড়ে মার শরীরের খাঁজে আটকে যাচ্ছিল. নরেন কাকা ফর্সা,সুঠাম শরীরের অধিকারী.
তার ধুতির ফাঁক দিয়ে বিশাল অজগর যেন ফনা তুলতে শুরু করল. অনেক কষ্টে নিজেকে সংযম করলেও মার কামুক দৃষ্টি থেকে রেহাই পেলেন না. মা ভালোভাবেই জানত যে পুজারীর এমন অবস্থার কারন তার এই কামবেয়ে ডবকা মাগী টাইপ শরীর. মা তাঁর দিকে একটা কামুক মুচকি হাসি দিলেন.
আরতির সময় মা কাকাকে সাহায্য করছিল অার কাজের ফাঁকেই মার ডবকা দুধ দুটো দেখছিল. মার আঁচল অনেকটাই সরে গেছে. শাড়ির পাড় এখন বাঁ দিকের দুধের চূড়ায় আটকে. ধবধবে ফর্সা খাড়া দুধ,সামনের দিকে হালকা ঝুলে আছে. দুধের খয়েরী অংশের অনেকটাই বেরিয়ে গেছে.
কাকা ইচ্ছে করেই আরতির সময় কনুই দিয়ে দুধটায় খোঁচা দিলেন. মা কিছু বলছেনা দেখে আর একটু খোঁচাতেই মার একটা মাই পক করে বেরিয়ে পড়ল. এবার নরেন কাকা আরতির তালেতালে কনুই দিয়ে মার নরম দুধের সুখ নিতে থাকল. মার ও কামের সুখে শরীর ভারী হয়ে এলো. মাই এর বোঁটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে.
কাকা এরই মাঝে মায়ের দুধ টিপতে টিপতে শরীরের খাঁজে হাত বোলাচ্ছে. পুজা শেষে কাকা বেরোবার সময় মা যখন প্রনাম করছে তখন আশিব্বাদ করার আছিলায় মার লদলদে পাছায় হাত বুলিয়ে দিলো আর মা ও মুচকি হেসে তাকে বিদায় জানালো.
পরের দিনও দেখলাম একই ঘটনা. বুঝলাম আমার মা আসলে প্রচন্ড কামুকী. এখন মা আর আঁচল গুঁজে রাখেনা. প্রায়ই নরেনকাকা আঁচলের ওপর থেকে মাইজোড়া চটকাতে থাকে. কখওনও বা প্রনাম করাবার আছিলায় পেছন থেকে মায়ের ঝুলন্ত দুধ ঠাসতে থাকে আর লদলদে পাছায় হাত বোলায়.
একদিন কাকা বললেন বৌমা তোমার স্বামী ও পরিবারের জন্য বিশেষ পূজা করতে হবে. পুজা হবে রাত্রে. মা ও বললো ঠিক আছে কাকাবাবু,আপনি যেমন বলবেন তেমনি হবে. সেদিন ছিল শনিবার. নরেনকাকা রাত করে এলো বাড়িতে.
পুজোর যোগাড় আগেই করা ছিল. কাকা আমাদের বলল পুজো শেষ হতে অনেক সময় লাগবে. তোমরা যাও টিভি দেখ. আর মাকে বললেন বৌমা যাও স্নান করে কাপড় বদলে এসো.
মা আগেই বুঝেছিল কাকার মনের কথা. তাই মা গা ধুয়ে একটা লাল পাড় সাদা সুতির ভেজা কাপড় জড়িয়ে কাকার সামনে এলো. মাকে পুরো কামদেবী লাগছিল. কাকা দরজা বন্ধ করলেন.
কাকা আজ কি করে সেটা দেখার জন্য আমি বন্ধ দরজায় চোখ রাখলাম. দেখি নরেনকাকার ধুতি উচু হয়ে গেছে মায়ের এ রূপ দেখে. কাকা মা কে তার সামনে বসতে বললেন.
বসার সময় মার বড় ডাব দুটোর দুলুনি দেখে কাকা জিভ চাটলো. আজ মা শাড়িটা নাভীর নীচে পরেছে. ভেজা শাড়ি দুধে লেপ্টে দুধের খয়েরী অংশ ও বোঁটা স্পষ্ট বোঝা যাচছে. পেটের চর্বি ও পাছার খাঁজে লেপ্টে আছে শাড়িটা.
দু পায়ের মাঝে একটা কালো জঙ্গল,যেটা আকর্ষনের মূল. মায়ের গুদ. গুদের চুলের হালকা আভাষ পাওয়া যাচ্ছে. কাকাবাবু পুজো শুরু করলেন. পুজোর ফাঁকেই মার নধর শরীরের দিকে কাকা তাকাচ্ছিল. আর মা অনেক বেশী পাকা খেলুড়ে .
মা কাকার দিকে কামনা ভরা দ়ৃষ্টিতে তাকাচ্ছে. কারোর বুঝতে বাকী নেই কে কী চায়. পুজারী কাকা মার এত যৌন আবেদনময়ী রূপ দেখে একটা ফন্দি আঁটলেন. তিনি বললেন এ পূজায় মাকেও সাহায্য করতে হবে.
তার কথামত মা চুপটি করে বসে আছেন. কাকা মার দুধের ভাঁজে একটি ফুল রাখলেন. ফুল রাখার সময় মাই দুটো হালকা করে টিপলেন আর বোঁটায় পালা করে আঙ্গুল ঘোরাতে থাকলেন. মা ও হালকা শীতকার দিলো. এবার মায়ের গোলাপী ঠোঁটে গাঢ় চুমু দিলেন. পাশে রাখা ঘটিতে মার অলক্ষে কাগজে মোড়া পাউডার মিশিয়ে মাকে পান করালেন আর নিজেও পান করলেন.
এবার মাকে উঠে দাঁড়াতে বললেন. মা উঠে দাড়াতেই আস্তে করে বুকের আঁচল ফেললেন. মার ডাবের মত দুধ দুটো মার যৌনতা আরো বাডিয়েছে. দুটো পাকা পেপের মাঝে মাথা তুলে উঁচিয়ে আছে বোঁটা দুটো.
নরেনকাকা এঅবস্হায় মার ম্যানা দুটো টিপতে শুরু করলেন. টেপার মাঝে পালা করে চুসছেন. মা আরামে চোখ বন্ধ করে দাড়িয়ে আছে. প্রায় ১০মিনিট ধরে ময়দা ঠাসার মতো দুধ চটকাবার পর তিনি এবার নামলেন মার চর্বিওলা পেটে.
ভেজা শাড়ির ওপর দিয়েই মার নাভী চাটছেন. শাড়ি সরিয়ে নাভীর ওপর আঙ্গুল বোলাতেই মা উম্ম উম্ম আঃ করে উঠল. কাকা বুঝলো ওষুধে কাজ হচ্ছে. প্রচন্ড কামের জ্বালায় মায়ের গুদ কুটকুট করতে শুরু করেছে.
কাপড়ের ওপর দিয়ে গুদটা ছানতেই মা কাকার হাত চেপে ধরলো. মা বললো কাকাবাবু এটা কি করছেন? পূজারী কাকা বললো বৌমা আজ তোমার শরীরের সৌন্দয্যর পূজা করছি. তুমি বাধা দিও না. মাও ন্যাকামী করে বলল আপনি যা ঠিক বোঝেন. কাকা এবার মাকে বলল বৌমা তুমি দু হাত তুলে দাড়াও.
মা কথামতো হাত তুলতেই কাকা মার ভেজা বগল চাটতে থাকলেন. মার শরীরে ভীষন কামের জোয়ার এল. কাকা এখন এক হাত দিয়ে মার দুধ টিপছেন আর একই সাথে বগলও চাটছেন. অন্য হাত দিয়ে মার পেটে হাত বোলাতে বোলাতে হঠাত করেই মার শাড়ী হাঁটুর ওপরে তুলে বললেন বৌমা এবার পা দুটো একটু ফাঁক করো.
মা পা সরাতেই মার গুদের চুলে বিলি কাটতে কাটতে আঙ্গুল দিলেন গুদের চেরায়. এতক্ষন মার শরীর ছানার ফলে মার গুদে রসের বন্যা এসেছিল. নরেনকাকা অভিজ্ঞ লোক. তিনি বুঝে গেছেন এ মাগী অনেক দিনের উপোষী. একে চোদার সুখ অনেক বেশি. তাই তিনি এমন সুযোগ নষ্ট করলেন না.
জোরে জোরে গুদে আঙ্গলি করতে থাকলেন. প্রবল কামে মা সোজা দাড়াতে পারছিল না. কোমর বেকিয়ে মা তীব্র সুখের জানান দিতে থাকল. আঃ….উফ্..উমম..ওঃ..সারা ঘরে এ আওয়াজ ছড়িয়ে পরল.
কাকা এবার দেরী না করে মার শাড়ী কোমর থেকে খুলতে শুরু করলেন. মা আজ শায়া পরেনি. শাড়ি খুলে মাকে পিছন দিকে ঘোরালেন. মার লদলদে পাছা খামচে ধরে পিঠ চাটতে থাকলেন.
এবার নিজে হাটু গেড়ে বসলেন আর দুহাত দিয়ে মার গুদ ফাঁক করে তাতে জীভ লাগালেন. আঃ..আঃ..ও মাগো..ইস্..উমম্ করতে মা গুদের জল খসালো. কাকাবাবু বললেন বৌমা পূজা শেষ হলো,আমার দক্ষিনা… মা বলল আজ এ শরীর আপনার. আপনি যা খুশি করুন.
কাকার আর কোনো বাধা রইল না. নিজের ধুতি খুলে ফেললেন. কাকার ১০ইঞ্চি মোটা বাড়া বেরিয়ে পড়লো. মাকে বললেন বৌমা এসো আমার বাড়াকে সু়খ দাও. বলে মার একটা দুধ ধরে নিজের দিকে টানলেন.
মা ছেনালী করতে করতে বললো ওমা কতো বড় আপনার ওটা. কাকা বললেন চিন্তা নেই,তোমার গুদ ঠিক ঢুকিয়ে নেবে. কাকা এবার শুয়ে পড়লেন মাটিতে,বললেন বৌমা কাছে এসো.
মা আসতেই মাকে ৬৯পজিশনে শোয়ালেন. মা তো ললিপপ্ চোষার মতো করে পূজারী কাকার বাড়া চুষতে শুরু করলো. আর কাকা মায়ের চুলে ভরা গুদটা চাটতে থাকলেন. মা মন দিয়ে বাড়া চুষে যাচ্ছে.
হঠাত করেই মা আবার আঃ..উমম্..বলে শীতকার করতে থাকলো আর কাকা মার পাছা দুটো আরো ফাঁক করে মুখের ওপর চেপে ধরল. বুঝলাম মা আবার জল খসালো. কাকা মাকে কোলে বসিয়ে বললেন বৌমা তোমার গুদের রস সত্যি দারুন.
এবার কোলে বসিয়ে দুধ টিপতেই মা বলে উঠল কাকাবাবু অনেক দুধ টিপেছেন,খেয়েছেন. এবার আমার গুদটাকে শান্ত করুন. কাকা এবার মার পা দুটো ফাঁক করে গুদে বাড়া সেট করার সময় মার রসে জ্যাবজেবে গুদ দেখতে পেলাম. ভেতরটা লাল,গুদের চারপাশে কালো বালে ভরা.
বাড়াটা ঢোকাতেই মা আঃ করে উঠলো. পূজারীকাকা এবার মার দুধ দুটো দুহাতে চেপে ধরে মারলেন আর এক ঠাপ. ধপ করে পুরো বাড়া মার গুদস্থ হয়ে গেল. মা র মাই দুটো পকপক করে টিপতে টিপতে কাকা চুদতে শুরু করলেন. আঃ আঃউঃউফ ইঃ ইস্ উউ উমম্..মার এমন আওয়াজে সারাঘর ভরে গেল.
নরেন কাকা বললেন বৌমা কেমন লাগছে ঠাপ খেতে?মা চোদার তালেই বলল উঃআঃ খুউউব ভালোওও. কাকা বললেন ২বাচ্ছার মা হয়েও তোমার গুদ খুব টাইট. মা বলল অনেকদিন চোদাইনি,স্বামী বাইরে,কী করি বলুন তো. কাকা বললেন চিন্তা কীসের,আর তোমার গুদটাকে কষ্টে রাখবো না.
হঠাত কাকা বললেন বৌমা এবার কুকুর হও. মা হাটু মুড়ে বসতেই কাকা মার লদলদে পাছার চেরায় জীভ লাগালেন. কিছুক্ষন পেছন থেকে মার গুদ চেটে বাড়া সেট করলেন. এবার খুব জোরে জোরে ঠাপাতেই মা বলল আঃ আঃ উফফঃ উউউঃ ইইইঃ উমমম..জোরে আরো জোরে চুদুন আমায়.
ঠাপের তালে তালে মার দুধ গুলো পাকা পেপের মতো দুলছিল. তা দেখে নরেন কাকা মার ঝুলন্ত দুধ টিপতে টিপতে দুদতে লাগলেন. এভাবে কিছুক্ষন চুদে মাকে নিজের ওপরে ওঠালেন. এখন ঠাপের তালে মার মাই দুটো দুলছিল আর কাকা দুধজোড়া মনের সুখে টিপতে থাকলেন.
এভাবে প্রায় ১ঘন্টা ধরে চোদার পর মা বলল শুনছেন,আঃ আঃ উঃ উঃ আমার গুদের জল আবার খসবে. নরেনকাকার ও মাল ফেলার সময় হয়ে এসেছিল. তিনি মাকে জড়িয়ে ধরে জোরে জোরে ঠাপাতে থাকলেন. এর পর লেঃ লেঃ ধর মাগী বলে মার গুদে মাল ঢাললেন. কিছুক্ষন পর দরজা খুলে তিনি চলে গেলেন.
আড়াল থেকে দেখলাম মার দুধদুটো লালায় ভরে আছে,সারা গায়ে কামড় ও আঁচড়ের দাগ আর মার গুদ থেকে থকথকে ফ্যাদা গুদের চেরা বেয়ে মাটিতে পড়ছে.
আগেই বলেছি মার কথা. পূজারী কাকার সাথে মার চোদাচুদি বেশ ভালোই চলছিল. মা এখন সুযোগ পেলেই নরেন কাকাকে দিয়ে চুদিয়ে নেয়. মার মাই দুটো আরও ডাঁসালো হয়েছে. ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চায়.
একদিন মার পিঠে ও বুকে খুব ব্যথা শুরু হলো. মা আমাকে বললো পাড়ার রমেশ জেঠুকে ডাকতে. রমেশ জেঠু পাড়ার পুরানো বাসিন্দা ও খুব ভালো ডাক্তার. জেঠুর চেম্বারে গিয়ে সব বলতেই জেঠু বললেন এখন চেম্বারে অনেক ভিড়,উনি দুপুরে আসবেন.
দুপুর ১:৩০ নাগাদ জেঠু বাড়ি এলেন. মা ভাইকে দুধ খাওয়াচ্ছিল. সাদা রঙের ব্লাউজ,কালো শিফনের শাড়ি. ভেতরে কোন ব্রা নেই. দুধের খয়েরী বৃত্ত সমেত পুরোটাই দেখা যাচ্ছে. মা ডানদিকের দুধটা হাতে চেপে ধরে ভাইকে খাওয়াচ্ছে. জেঠু বৌমা বৌমা বলতে বলতে ভেতরে ঢুকলেন. মা তা দেখেই শাড়ি দিয়ে ম্যানা টা ঢেকে দিলো. বললো আসুন দাদা,ভেতরে আসুন.
জেঠুকে সোফায় বসতে বলে মা ভাইকে কোল থেকে নামালো. তারপর কী খাবেন বলে উঠে দাড়াতেই মার খোলা দুধটা আঁচলের আড়াল থেকে বেরিয়ে পড়লো. জেঠুর চোখ আটকে গেলো মাইটার ওপর.
কি বিশাল ফর্সা মাই. যেন কচি লাউ. আঃ কি সুন্দর ঝুলছে. বোঁটায় এখনো দুধ লেগে আছে. এমন মাই চুষে দু়ধ খেলে কি সুখটাই না হত… জেঠু ঠোট টা একবার চেটে নিলেন. মা উঠে দাড়িয়ে অবলীলায় ঝুলন্ত দুধের সামনেটা ধরে খপ করে ব্লাউজের ভেতরে চালান করে দিলো. দাদা চা খাবেন তো?
এমন প্রশ্নে জেঠুর যেন সম্বিত ফিরল. না না বৌমা,যা গরম,তুমি বরং একটু সরবত বানিয়ে দাও. মা সরবত বানাচ্ছে,জেঠু পেছন থেকে মার ডবকা শরীর মাপছেন. কালো শাড়ির ভেতর থেকে হলুদ শায়া স্পষ্ট বোঝা যাচ্ছে.
মার বিশাল লদলদে পাছার খাঁজ ভালোভাবেই বোঝা যাচ্ছে. গরমে মার ব্লাউজের পেছনটা ভিজে গেছে. পাতলা ব্লাউজ লেপ্টে গিয়ে পুরো পিঠটাই দেখা যাচ্ছে. মা সরবত বানিয়ে নিয়ে এলো. জেঠুকে সরবত দিতে ঝুকতেই শাড়ির আঁচল পড়ে গেলো আর দুধের খাঁজ বেরিয়ে পড়লো. জেঠুর তো দুধ দেখে চোখ ছানাবড়া.
কী ফর্সা বড় দুধ. নিটোল আর কি গভীর খাঁজ. বুকে দুধ থাকায় বোটা ভিজে পাতলা ব্লাউজের মধ্য দিয়ে তা হালকা বোঝা যাচ্ছে. মা আঁচলটা আবার তুলে ঠিক করে নিল. জেঠু বললেন বল বৌমা কী অসুবিধা তোমার. কোথায় ব্যথা. মা বলল বুক,পিঠ আর কোমরে.
জেঠু বললেন তুমি বিছানায় বসবে চল,ভালোভাবে পরীক্ষা করতে হবে. মা জেঠুকে নিয়ে বেডরুমে এল. মাকে বললেন বৌমা তুমি সোজা হয়ে বসো. স্টেথোস্কোপ নিয়ে জেঠু পরীক্ষা করছেন. প্রথমে শাড়ির ওপর দিয়ে মার বুকে চাপ দিলেন. এবার আস্তে আস্তে দুধের নানা জায়গায় ঘোরাতে লাগলেন.
পরীক্ষার আছিলায় মার নরম বুকটা টিপছেন. কিছুক্ষন পর বললেন বৌমা বুকের আওয়াজ ঠিক বুঝতে পারছিনা. তুমি এক কাজ করো,আঁচলটা সরিয়ে বিছানায় শুয়ে পড়. মা কিন্তু কিন্তু করছিলো কিন্তু আঁচল না সরিয়ে ভালোভাবে পরীক্ষা করা সম্ভব নয় শুনে আঁচল সরিয়ে শুয়ে পড়ল.
এবার জেঠু বেশ চাপ দিয়ে মাইয়ের চূড়া টিপছেন. বেশ টেপন খেতেই মাইয়ের বোটা শক্ত হয়ে গেছে. দুধ বেরিয়ে মাইয়ের গোল খয়েরি অংশ এখন ভালোই বোঝা যাচ্ছে. জেঠু এবার স্টেথোস্কোপ নামিয়ে আনলেন মার মাখনের মত নরম পেটে. নাভীর চারপাশে ঘোরাতে থাকলেন. এরপর বললেন বৌমা পিছন ফিরে শোও.
পিছন ফিরে শুতেই কোমর পরীক্ষার নাম করে লদলদে পাছায় হাত বোলাতে থাকলেন. কিছুক্ষন পাছা চটকে গম্ভীর মুখে বললেন এ বেশ জটিল রোগ. মাসল্ পেন. এর ওষুধ দিচ্ছি. ভালোকরে মালিশ করে নিও. মা একটু ন্যাকামী করে বলল দাদা মালিশ কাকে দিয়ে করাবো?শুনে জেঠু যেন হাতে চাঁদ পেলেন. বললেন চিন্তা নেই আমি মালিশ করে দেব. মা খুশি হয়ে বলল ফিজ্ নিয়ে ভাববেন না,আপনি যা চাইবেন তাই দেবো.
জেঠু এবার বললেন বৌমা মালিশের মলমটা চ্যাটচ্যাটে. তুমি শাড়ি খুলে শোও,নইলে দাগ লেগে যাবে. মা শাড়ি খুলে শুধু শায়া ব্লাউজ পরে শুলো. জেঠু এবার মলম হাতে লাগিয়ে ব্লাউজের ওপর বুকের খাঁজে লাগাতে থাকলেন. আস্তে আস্তে মার মাই দুটি টিপছেন. টেপার ফলে ম্যানা থেকে দুধ বেরোতে থাকল. দুধে ভিজে গেছে ব্লাউজের সামনেটা. জেঠু এ অবস্থাতেই ব্লাউজের ওপর থেকে দুধ টিপছেন.
হঠাত বললেন বৌমা এভাবে হবে না. তুমি ব্লাউজ খুলেই ফেল. মা আচ্ছা বলে খুলতেই পকাত করে মার মাই জোড়া বেরিয়ে পড়ল. এবার জেঠু আরাম করে মার মাই দুটো চেপে ধরলেন আর টিপতে থাকলেন. গোলগোল করে মাই ঘোরাচ্ছেন আর বোটা টানছেন আঙুল দিয়ে. কখনও বা বোটায় চুনোট কাটছেন.
টেপনের চোটে মাইজোড়া লাল হয়ে গেছে. ফোয়ারার মত বোটা থেকে দুধ বেরোতে থাকল. জেঠু হাঁ করে কিছুটা দুধ খেয়ে ফেললেন. মার শরীর কামে ভরে এসেছে. দুচোখ বন্ধ করে মাই টেপনের আরাম নিচ্ছে. জেঠু বললেন বৌমা শায়াটা একটু নামাও. মা চুপচাপ শায়ার দড়ি খুলে নীচে নামিয়ে দিলো.
জেঠুও কথা না বলে মাকে উল্টিয়ে দিলেন. মার খানদানী পাছায় হাত বোলাতে থাকলেন. ধীরে ধীরে মার পাছা টিপছেন আর কোমরে মালিশ করছেন. মার নিশ্বাস ভারী হয়ে গেছে. আম্ আঃ আঃ উমম আওয়াজ করছে. জেঠুর ধোন ঠাটিয়ে গেছে. জেঠু বললেন বৌমা ভানো লাগছে?মা বলল হমম্.
এবার জেঠু মার শায়াটা পুরো খুলে ফেললেন. মার শরীরটা ঘুরিয়ে সোজা করে পা দুটো ফাঁক করতে বললেন. মা মাগীর মতো গুদ কেলিয়ে পা ফাঁক করল. আঃ কী সুন্দর দেখতে মার গুদ. দুটো গোলাপের পাপড়ির মতো গুদের কোয়া. আঙুল দিয়ে ফাঁক করতেই দেখলেন ভেতরটা লাল. গুদের বাইরে কোঁকড়ানো কালো রেশমী চুলের জঙ্গল. গুদ থেকে কামরস ঝরতে শুরু করেছে. আর দেরী করা ঠিক হবে না,এই ভেবে আঙুল ঢোকালেন গুদের ভেতরে.
মার শরীর থরথর করে কেঁপে উঠল. জেঠু পা ফাঁক করিয়ে জোরে আঙলি করছেন. মা আর না থাকতে পেরে আঃ আঃ উফফ উঃউঃ হমম উমম করতে শুরু করল. কিছুক্ষন পর ইসস উমম ওঃ করতে করতে গুদের রস ঝরালো. জেঠু মনের সুখে গুদের চেরায় মুখ লাগিয়ে রস খেতে লাগলেন.
জেঠুর বউ মারা গেছে ২বছর আগেই. অনেকদিন চোদেননি কাওকে. আজ আর এসুযোগ ছাড়তে চাইলেন না. জলদি নিজে ন্যাংটো হয়ে গেলেন. তাঁর বাঁড়া দেখে মার বেশ পছন্দ হল. জেঠুকে বিছানায় শুতে বলে মা উঠে বসলো. ঠাটানো বাড়া মুখে নিয়ে উঃ উমম হমম করে চুষতে থাকলো.
কতদিন এ বাড়া কেউ মুখে নেয়নি. জেঠু আরামে চোখ বুঝলেন আর পাশ থেকে মার মাই টিপতে থাকলেন. এবার জেঠু বললেন বৌমা আমার ওপর উঠে বসতো. মা কথামতো চুল খোঁপা করে জেঠুর ওপর চড়ে বসল. গুদে বাড়া সেট করে ঠাপ মারতেই ফচ্ করে গুদে বাড়া হারিয়ে গেল.
মা চোখ বন্ধ করে ওঠানামা করছে আর মার মাই জোড়া পেপের মতো দুলছে. এমন দুলুনি দেখে জেঠু আর ঠিক থাকতে পারনেন না. দুটোকে ধরে জোরে জোরে চুষতে থাকলেন. জেঠুর মুখ ভরে গেল মিষ্টি গরম দুধে. মা বলল আঃ আঃ ঊঃঊঃ উমমম ইসসসস আরো উমম জোরে চুসুননন..উমম. কতদিন এভাবে কেউ চোসেনি.
বোটা দুটো কামড়ে ছিঁড়ে ফেলুন. জেঠু পুরো মাই মুখে পুরে অন্যটা টিপতে টিপতে ঠাপাতে শুরু করলেন. পালাকরে চুসছেন আর চুদছেন. বললেন বৌমা মনে হচ্ছে আজ সারাদিন তোমাকে চুদি. মা জড়িয়ে ধরে চুম খেয়ে বলল আপনি যতখুশি চুসুন চুদুন. এবার জেঠু মার ওপরে উঠলেন. পা দুটো কাঁধের ওপর তুলে ঠাপাতে লাগলেন. মার ডাঁসাল মাই চোদার তালে দুলতে থাকল. জেঠু কখনও চুসছেন কখনও টিপছেন. পাগলা ঘোড়ার মতো ঠাপাতে লাগলেন.
কিছুক্ষনের মধ্যই মা জড়িয়ে ধরলো জেঠুকে. জেঠুও জোরে জোরে ঠাপাতে ঠাপাতে মার গুদে রস ঢালল. এরপর জেঠু মার দুধের চা খেয়ে আরেকবার চুদে বেরিয়ে গেলো.
জোরে ঠাপাতে ঠাপাতে মার গুদে রস ঢালল।এরপর জেঠু মার দুধের চা খেয়ে আরেকবার চুদে বেরিয়ে গেলো।
মার শরীর এখন অনেক ভরাট হচ্ছে. একদিকে জেঠু অন্যদিকে নরেনকাকার চোদনের ফলে মা এখন খানকি মাগী হয়েছে. ৩৬ সাইজের মাই এখন আরো ফুলে ফেঁপে সুডোল,মাখনের মত নরম নিটোল কচি লাউ. পেটে এখন থলথলে চর্বি জমে পেটের আকর্ষন বাড়িয়ে তুলেছে. আর মার পাছার আকার ক্রমশ বাড়ছে.
এখন মা অনেক বেশী সেক্সি পোশাক পরে. নাভীর নীচে শাড়ি পরে যখন বাজারে বেরোয় তখন মার স্লীভলেস ডীপনেক ব্লাউজ থেকে মার মাইদুটো যেন বেরিয়ে আসতে চায়. শাড়ির আঁচলের নীচে পাশ থেকে একদিকের সুডোল খাড়া মাইটা যখন ঝুলতে থাকে আর পাতলা ব্লাউজের ভেতর থেকে বাদামি বলয় আর তার মাঝে জামের মতো খাড়া বোটা তার আভাস দেয় তা দেখে সবার চোখেই কাম জাগে. থলথলে চর্বিওলা পেট যখন চলার তালে কাঁপতে থাকে তখন সবাই তাকায়. লদলদে পাছার দুলুনি ও বুকের ওপর ডাবদুটোর নাচুনি দেখে ৮ থেকে ৮০ সবার শরীরে কামের আগুন জ্বলে ওঠে.
মা এখন বেশ খুশি. কোনদিন জেঠু বা কখনো কাকুর মার তীব্র কামক্ষুধা মেটাচ্ছে. মা এখন আরো খোলা পোশাক পরছে বাড়িতে. নেটের সি থ্রু নাইটি ও ব্লাউজ কিনেছে পরার জন্য. এমন সময় জেঠু জরুরী কাজে বাইরে গেলেন. মার শরীরে কাম মেটানো যাচ্ছে না. মা খানদানী খানকি, কিন্তু বাজারী নয় যে যাকে তাকে পটিয়ে গুদের ক্ষিধে মিটিয়ে নেবে. লোকে জানলে বদনাম হবে. অগত্যা ভরসা সেই মোমবাতি. হঠাত একদিন বাড়িতে ছোটদাদু এলেন. দাদুর বয়স ৬০ ছুঁইছুই. রিটায়ার্ড পুলিস অফিসার. নিয়মিত ব্যয়াম করে শরীরটাকে একদম ৪০বছরের মতন বানিয়ে রেখেছেন.
দাদু আসতেই মা প্রনাম করতে গেল. ঝুঁকতেই মার শাড়ির আঁচল সরে গিয়ে মার মাই দুটোর গভীর খাঁজ বেরিয়ে পড়ল যা দাদুর নজর এড়ালো না. দাদু আশির্বাদ করার আছিলায় মার পিঠে পাছায় হাত বোলালেন. দাদু বললেন দিন কয়েক থাকব. মা বলল কেন,আপনি যতদিন ইচ্ছা থাকুন.
দাদু আসায় আমাদের ভীষন মজা. রোজ মা নিজে হাতে নানান খাবার বানাচ্ছে. রোজ সকালে দাদুর মর্নিং ওয়াক করা অভ্যাস. বাড়ি ফিরছেন এমন সময় বাড়ির সামনের বাঁধানো পুকুরঘাটের সামনে এসেই থমকে দাঁড়ালেন. জল থেকে মা উঠছে স্নান করে. পরনে একটা গোলাপি শাড়ি. ভেতরে শায়া বা ব্লাউজ কোনটাই নেই. ভেজা শাড়ি গায়ে লেপ্টে মার যৌনতা আরো বাড়িয়েছে. শরীরের খাঁজগুলোয় শাড়িটা জড়িয়ে আছে. ম্যানা দুটো শাড়ির ভেতর থেকে যেন বেরিয়ে আসতে চাইছে. চকলেটের মতো বাদামি বলয় পুরো স্পষ্ট বোঝা যাচ্ছে. আর তার মাঝে মাথা উঁচিয়ে দাড়িয়ে আছে জামের মত বোটা. খাড়া মাইয়ের খাঁজটা পুরো পরিস্কার দেখা যাচ্ছে. থলথলে চর্বিওলা পেটে শাড়ি লেপ্টে নাভীটা বোঝা যাচ্ছে. নাভীর নীচে দুপায়ের মাঝে ত্রিভুজাকৃতি কালো রেখা.
দাদু বুঝলেন বৌমার গুদে ভালোই বাল আছে. নাভীর ওপর থেকে জলবিন্দু গড়িয়ে পড়ছে মার গুদের খাঁজে. পাছার খাঁজে শাড়িটা আটকে মার পাছার সৌন্দর্য বাড়িয়েছে. মাকে যেন জলপরী লাগছে. মার ফর্সা গামলার মতো পাছার চলার তালে দুলুনি ও বুকের ডাব দুটোর অসভ্যের মতো লাফানো দেখে শরীরে কামভাব জেগে উঠল. বারান্দায় জেঠু খবরের কাগজ পড়ছেন বটে কিন্তু নজর মার ডবকা শরীরের খাঁজে ঘুরে বেড়াচ্ছে. মা রান্না করছে. বেশ গরম. মার ব্লাউজটা পুরো ভিজে গেছে. পাতলা ব্লাউজের ভেতর থেকে খয়েরি বলয় ও জামের মতো বোটার আভাস পাওয়া যাচ্ছে.
কাজের মাঝে বুক থেকে আঁচল সরতেই মার দুধের ভাঁজ বেরিয়ে এল. এসব দেখে সকালের দৃশ্য মনে পড়ে গেল. দাদুর বাড়া শক্ত হয়ে গেছে. অনেক কষ্টে নিজেকে সামলালেন. দুপুরে খাবার পর দাদু ঘুমাচ্ছেন. হঠাতই ঘুম ভেঙে গেল একটা চাপা শব্দে. লোডশেডিং,ঘুমও আসছে না. আওয়াজ টা মেয়েলি. কার শব্দ দেখতে গিয়ে দাদু ঘরের বাইরে এলেন. রান্না ঘরের সামনে এসে দাদুর চোখ আটকে গেল. মা শাড়িটা কোমর পর্যন্ত তুলে দিয়ে কলাগাছের মত ফর্সা দুপা ফাঁক করে বসে গুদের ভেতর মোমবাতি ঢোকাচ্ছে আর বের করছে. মার গুদটা ঘন চুলে ভরা.
মা দুচোখ বন্ধ করে আরামে আঃ আঃ উফফ অমম করছে. দাদু বৌমা বলে ডাকতেই মা চোখ খুলে যেন ভূত দেখল. দাদু সামনে দাড়িয়ে. বৌমা এভাবে কেউ গুদের জল বের করে. দাদু মার হাত ধরে মাকে দাঁড় করালেন. যাও পরিস্কার হয়ে এসো. আমি তোমার গুদের রস বের করে দেব. দাদুর মুখে এমন কথা শুনে মা হতবম্ব হয়ে দাড়িয়ে আছে. কী হল?যাও-বলতেই মা চুপচাপ স্নান করে এলো. মা ঘরে ঢুকতেই দাদু ওই অবস্থাতেই মাকে জড়িয়ে ধরলেন. মাকে গাঢ় লিপলক্ করলেন আর তার সাথেই মার নরম সুডোল নরম মাই টিপতে শুরু করলেন. পকপক করে মার চুচি টিপছেন.
বাদামী বলয়ে হাত বুলিয়ে বোটায় আঙুল ছোঁয়াতেই বোটাদুটো শক্ত হয়ে গেল. দুধদুটো জোরে পিষতেই বোটা থেকে দুধ বেরোতে শুরু হল. দাদু আর থাকতে পারলেন না. ভেজা শাড়ির ওপর থেকেই মার মাই চুসতে শুরু করলেন. একটা দুধ চুষছেন আর এক হাত দিয়ে অন্যটা টিপে চলেছেন. অন্য হাত দিয়ে এবার মার থলথলে পেট টা খাবলে ধরলেন. মা আঃ আঃ উঃ উঃ করে উঠল. এবার পেটে হাত বোলাতে বোলাতে হাত নামালেন নাভীর নীচে. ভেজা শাড়িটা হাঁটুর ওপরে তুলেই গুদটা ছানতে থাকলেন. মা শীতকার দিয়েই চলেছে. গুদ ছেড়ে পাছার খাঁজে হাত বোলাতে বোলাতে দাদু শাড়ী ধরে টানলেন.
মা ন্যাংটো হয়ে গেল. মা লজ্জায় দুহাত দিয়ে দুধ ও গুদ ঢাকলো. আঃ বৌমা দেখতে দাও বলতেই মা বলল উমম্ আমার লজ্জা করছে. দাদু মার হাত সরিয়ে দিলেন. এখন যেন মা কামদেবি. দাদু মার দুধ চুষতে থাকলেন আর গুদে আংলি করছেন. বৌমা মুখে এতো সতীপনা করছ,এদিকে গুদটা তো রসে ভরে গেছে. যাও কিছু পরে এসো. আজ তোমার ফুলসজ্জা হবে. মা দাদুকে চুম খেয়ে বলল আচ্ছা আজ আমার নাগর যা চাইবে তাই হবে. কিছুক্ষন পরে মা একটা পাতলা সুতির লালপাড় শাড়ি পরে এল আর তার সাথে লাল নেটের সি থ্রু ব্লাউজ. দাদু মাকে কাছে ডাকলেন. মা যেতেই মাকে কিস করে মার শাড়ি টানলেন.
পেঁযাজের খোসার মতো শাড়ি খুলতেই অবাক হলেন. শুধু ব্লাউজ পরে মা দাড়িয়ে. কোন শায়া নেই. নেটের ব্লাউজের ভেতর থেকে মাইদুটোর উচিয়ে থাকা বৃন্ত ও খয়রি বলয় পুরো বেঝা যাচ্ছে. দাদু পকপক্ করে মার মাই টিপতে থাকলেন. আঃবৌমা কী নরম তোমার মাইজোড়া. বলেই ওপর থেকেই মাই এর বেশির ভাগটা মুখে পুরে চোঁ চোঁ করে চুষতে থাকলেন. একটা টিপছেন অন্যটা চুষছেন. দাদুর মুখ থেকে অনেকটা দুধ বাইরে পড়ল. মা দোখ বন্ধ করে মাই টেপাবার সুখ নিচ্ছে উমম হমমম শব্দ করে. এবার দুধ ছেড়ে দাদু মাকে তাঁর সামনে দাঁড় করালেন. বললেন বৌমা তুমি পুরুষ খেলাতে জানো.
মা কামুকি হাসি দিয়ে বলল খেলা তো সবে শুরু. বলেই দাদুর লুঙ্গি খুলে হাঁটু গেড়ে মাটিতে বসে দাদুর বাড়া চুষতে শুরু করল. আঃ আঃ ওঃ ওঃ বৌমা কী দারুন চুষছ তুমি. মার খোঁপা করা চুলের মুঠি ধরে দাদু মার মুখে ঠাপাতে লাগলেন. কিছুক্ষন পর মাকে বললেন বৌমা ৬৯পজিশনে এসো. মা ছেনালি করে বলল বাবা সেটা কি?দাদু বিছানায় শুয়ে মার গুদটা নিজের মুখের ওপর টেনে বলল এবার তুমি বাড়া চোষ. মা চুসছে. দাদু মার বালে ভরা গুদের চেরায় জিভ বোলালেন. কী মিষ্টি সোঁদা গন্ধ. দাদু চাটতে শুরু করতেই মার শরীর কাঁপতে শুরু করল. আঃ আঃ আঁ ইঃইঃ উফফ ওঃ ওঃ ইসসস বাবা আমার জল বেরোবে বলতে বলতে একবার রস খসাল.
এবার দাদু মাকে কোলে বসিয়ে পেছন থেকে মার ম্যানাদুটো টিপতে থাকলেন. ব্লাউজ এর নীচ থেকে মাই দুটো টেনে বের করতেই পকাত করে বেরিয়ে পড়ল. বাবা অনেক টিপেছেন. এবার এগুলো খেয়ে আমাকে আরাম দিন. দাদু মাকে সামনে বসালেন. দুহাতে মাইদুটো ধরে জোরে জোরে চুষতে শুরু করলেন. আঃ আঃ উফফফব বাবা আরো জোরে চুষুন. ছিঁড়ে ফেলুন আমার মাইদুটো. দাদু দুষতে চুষতে দুধের বোটায় কামড়াতে থাকলেন. মার লদলদে পাছায় তাঁর বাড়া ঘসতে থাকলেন. এবার দাদু মাকে নগ্ন করে দিলেন. বিছানায় শুইয়ে দুপা ফাঁক করে গুদের চেরায় বাড়া লাগিয়ে সেট করলেন.
এবার ফচ্ করে এক ঠাপ দিতেই পুরো বাড়া গুদের ভেতর হারিয়ে গেল. ফচ্ ফচ্ ফচাত শব্দে ঘর ভরে গেল. বৌমা তোমার গুদের মজাই আলাদা বলতে বলতে দাদু ঠাপাতে লাগলেন. আঃ আঃ উঃ উউউঃ উফফফ উমমম বাবা আরো জোরে চুদুন না. চোদার তালে দুলতে থাকা মাই দুটো টিপতে টিপতে দাদু ঠাপাবার স্পিড বাড়ালেন. কিছুক্ষন পর মার একটা দুধ ধরে টেনে আনলেন বিছানার পাশের দেওয়ালটায়. মাকে দেওয়াল ধরে দাঁড়াতে বলে পিছন থেকে পাছা ফাঁক করে গুদে মারলেন এক ঠাপ. আঃ আঃ মাগো বলে মা শীতকার দিল. ঝড়ের বেগে দাদু চুদছেন. মার চুচিদুটো ডাঁসা পেপের মতো দুলতে শুরু করল.
প্রচন্ড জোরে দাদু মাই মোচড়াতে লাগলেন. বোটা থেকে ফিনকি দিয়ে দুধ দেওয়াল গড়িয়ে মেঝেতে পড়তে থাকল. এবার মাকে বিছানায় শোয়ালেন. দুজনেই হাঁফাচ্ছেন. একটা বোটা মুখে পুরে কিছুটা দুধ খেয়ে দম নিলেন দাদু. এবার মাকে নিজের ওপরে ওঠালেন. মা গুদে দাদুর বাড়া সেট করে ঠাপাতে লাগলো. বেশ কিছুক্ষন পর আঃ আএ আঃ বাবা আমার বেরোবে বলতেই দাদু মাকে চিত করে ফেলে পাদুটো কাঁধের ওপর তুলে কপকপ করে মাই দুটো টিপতে টিপতে পাগলের মত ঠাপাতে লাগলেন. কিছুক্ষনের মধ্যেই দুজনে একসাথে রস বের করলেন. দাদুর ওপর কিছুক্ষন শুয়ে থাকার পর মা নামলো বিছানা থেকে. দেখলাম মার মাই দুটো লাল হয়ে গেছে. মাইয়ের বিভিন্ন অংশে ও শরীরের নানা জায়গায় কামড়ের দাগ. মার গুদের চেরা থেকে দাদুর থকথকে বীর্য গুদের চুলের মাঝ দিয়ে গড়িয়ে দুপা বেয়ে পড়ছে. মা কাপড় পরে এসে দাদুকে বলল বাবা কিছু খাবে?দাদু মার একটা মাই খপ করে ধরে টিপতে টিপতে বললেন তোমার দুধের চা খাব. মা দাদুকে চুম খেয়ে বলল আপনি বড়ই অসভ্য. দাদু বললেন আসল অসভ্য তো রাতে হবে.
আজ মা ভাবল সন্ধ্যায় নরেন কাকার সাথে চোদাচুদি সম্ভব নয়. দাদু আছে. কিণ্তু দাদু সন্ধ্যায় বাজারে গেলেন. ব্যস্..নরেন কাকা সন্ধ্যায় মার গুদ পুজো শুরু করলেন. মার প্রচন্ড কাম. দাদুর কাছে এত গাদন খেয়েও মা নরেন কাকাকে চুদতে দিল. পাছে কাকা দুধের ওপর দাগ দেখে কিছু সন্দেহ করে তাই আজ মা কাকাকে বললেন প্রদীপের আলোয় চুদতে. আজ মা কাকাকে বেশি গুদ চাটতে দিল না. সোজা কাকার বাড়া ঢুকিয়ে নিল. কাকা মার দুধ টিপে চুষে ঠাপাতে থাকলেন.
কিছুক্ষন পর মার গুদে মাল ঢেলে কাকা বেরিয়ে গেলেন. মা ফ্রেশ হতে যাবে আর দাদু ফিরে এলেন. মাকে ব্লাউজ ছাড়া দেখেই মার দুধ খাবলাতে থাকলেন. মা বলল এখন আর দুষ্টুমি নয়,রাতে দেবো. দাদু বললেন ঠিক আছে. রাতে দাদুর ঘরে মা যেই ঢুকে দরজা বন্ধ করল,আমিও দরজার ফুটোয় চোখ রাখলাম. মা একটা হলুদ সি থ্রু নাইটি পরেছে. মার দুধ গুদ সব দেখা যাচ্ছে. নাইটি ভি নেকের. মার দুধের খাজের বেশির ভাগটাই বেরিয়ে আছে.
দাদু নাইটির ওপর থেকেই দুধ খাবলাতে শুরু করলেন. গুদটাও ছানছেন. গুদের চেরাটা আঙুল দিয়ে ফাঁক করতেই অনেকটা ফ্যাদা মার গুদ বেয়ে পড়ল. মা ন্যাকামী করে বলল আমি তখন থেকে গুদটা ধুইনি. আসলে ওটা ছিল নরেনকাকার সাথে চোদাবার ফল. দাদুর তাড়াহুড়োয় মা আর গুদ ধুয়ে উঠতে পারেনি. মা খুব স্মার্টলি সামলে নিল. দাদু শিগগিরি মাকে ন্যাংটো করে দিলেন. মা বলল এবার আমাকে পুরো খানকি দের মতো করে চুদুন. দাদু মাকে আবার ১ঘন্টা ধরে চুদলেন. ভোররাতে মা যখন দরজা খুলে বাইরে এলো তখন মার শরীর আলুথালু. মার গুদের জঙ্গল নরেন কাকা ও দাদুর ফ্যাদায় মাখামাখি. মা আমার পাশে শুয়ে পড়ল.
দাদু এখন মাকে পাক্কা খানকি মাগি বানিয়েছেন. যখন যেখানে ইচ্ছা হয় চোদেন. যেমন করে ইচ্ছা হয় তেমনি করে চোদেন. মা প্রান ভরে চোদা খেয়ে খুব খুশি. মার মাই জোড়া এখন লদলদে হয়েছে. আরো ভরাট,আরও নরম. ব্লাউজের ভেতর থেকেই ছলাক্ ছলাক্ করে দোলে. আর দাদু সুযোগ পেলেই একটা দুধ বের করে কপিং করতে থাকেন. আর অন্যটা টিপতে থাকেন জোরে জোরে.
মাঝে মাঝে শক্ত হয়ে থাকা বোঁটা ধরে টানতে থাকেন. ফিনকি দিয়ে পড়তে থাকা দুধ হাঁ করে খান আর মাকেও নিজের দুধ চোষাতে থাকেন. নিজে জোরে জোরে দুধ চুষতে চুষতে হঠাত মার ম্যানার বোঁটা কামড়ে ধরলে মা কামের চোটে পাগল হয়ে যায়. পা দুটো ফাঁক করে গুদটা কেলিয়ে দেয়. দাদু শায়া সমেত শাড়ি ওপরে তুলে মার কালো জঙ্গলে ঢাকা গুদে বিলি কাটতে থাকেন. তারপর একটা আঙুল ঢুকিয়ে দেন গুদের ভেতরে.
মা স্থির হয়ে বসতে পারে না. শরীর এদিক ওদিক করতে থাকে. কিছুক্ষন পর হড়হড় করে গুদের জল খসায়. একদিন দেখলাম মা পেছন দিক করে দাদুর কোলে বসেছে আর কোমর নাচাচ্ছে আঃ আঃ উঃ উঃ উফফ করে. দাদু মার লাউদুটো টিপছে. কিছুক্ষন পরে বৌমা আঃ আমার বেরোবে বলতে বলতে মার গুদে মাল ঢাললেন. মা যখন উঠে দাঁড়ালো তখন দেখি মার জাং বেয়ে সাদা থকথকে রস্ গড়িয়ে পড়ছে. এভাবেই বেশ চলছিল.
দাদুর যাবার সময় হল. দাদু যাবার সময় মার একটা দুধ টিপতে বললেন বৌমা এগুলো যত্নে রেখো. আবার এসে খাব. মা মুচকি হেসে বলল আচ্ছা বাবা তাই হবে. দাদু যাবার পর মা যেন হতাশ হয়ে গেল. ডাক্তার জেঠু নেই. একবার করে পূজারী কাকার ঠাপ খেয়ে মার মন ভরে না. এতদিন গুদে সবসময় বাড়া ভরে রাখার সুখটা যেন ছাড়তে পারছে না. ভরসা সেই মোমবাতি. এমন সময় বাড়িতে পিসি ও পিসামশাই এলো.
আমার পিসির নাম নমিতা. ডাক নাম নমি. পিসার নাম স্বপন. পিসা ডাক্তার. পিসা একটু চাপা গায়ের রঙ. কিন্তু পিসা খুব ভালো. পিসির বিয়ে হয়েছে ১বছর হলো. পিসি বলল বৌদি আসব আসব করছিলাম,আজ হঠাত করেই এসে পড়লাম. মা বলল বেশ করেছ. দুপুরে খাওয়ার পর একটা ঘরে পিসি ও পিসা শুয়েছে. আর একটা ঘরে মা শুয়ে আছে. মা পেচ্ছাপ যাবে বলে ঘর থেকে বেরোল. বারান্দা দিয়ে পিসির ঘরের পাশ দিয়ে যেতে একটা চাপা শব্দে মা থমকে গেল.
এ শব্দটা মার চেনা. বুঝল ভেতরে চোদাচুদি চলছে. মা বাড়ির পেছনে গিয়ে পুকুর পাড়ের দিকের জানালায় উকি মারল. দেখল পিসি নাইটিটা কোমর পর্যন্ত গুটিয়ে পিসার ওপরে উঠে কোমর নাচাচ্ছে. পিসা পিসির মাঝারি সাইজের মাই দুটো ধরে জোরে জোরে টিপছে. পিসি বলছে এখানেও কি ছাড়বেনা নাকি?
বৌদি যদি বুঝতে পারে. পিসা বলল নিজের বৌকে চুদছি তো কার কি বলার আছে. আর বৌদি সব বোঝে. যদি বৌদি চায় তো তোমাদের একসাথে চুদব.
পিসি বলল তুমি না দিন দিন অসভ্য হচ্ছ. বলতেই পিসিকে বিছানায় শুইয়ে ন্যাংটো করল আর নিজেও ন্যাংটো হল. পিসার ডান্ডা দেখে মা নিজেকে ঠিক রাখতে পারল না. কি বড় উঃ. পিসা এবার পিসির পাদুটো ফাঁক করে পিসির কামানো গুদে বাড়াটা ঢোকাতে থাকলো. উঃ উঃ উফফ মাগো…কি বড়ো তোমারটা. আস্তে ঢোকাও. মেরে ফেলবে নাকি. পিসা কিন্তু জোরে জোরেই ঠাপাতে থাকল.
কিন্তু কিছুক্ষন পরে পিসি উফফ আঃ করতে করতে জল খসিয়ে বলল এবার ছাড়ো. গুদে ব্যথা করে দিয়েছ. আর পারছি না. পিসা বলল কিন্তু নমি আমার এখনো হয়নি. পিসি গুদ থেকে বাড়া বের করে বলল নাড়িয়ে বের করে নাও. অগত্যা পিসা হাত মেরে রস বের করে পিসির মুখে ঢালল. পিসিও চুপচাপ সব রস খেয়ে নিল. মা এসব দেখে বুঝল পিসিকে চুদে পিসা সুখি নয়. মা গুদের রস শাড়ি দিয়ে মুছতে মুছতে ভাবল এত সুন্দর একটা বাড়ার স্বাদ থেকে কিছুতেই বন্চিত হওয়া যাবে না. কিছু একটা করতে হবে.
পরের দিন সকালে পিসা পুকুর পাড়ের জানালার সামনে দাড়িয়ে আছে. দেখল মা স্নান করছে. মার পরনের ফুলফুল ছাপা লাল শাড়িটা পরে মা গায়ের বিভিন্ন জায়গায় সাবান লাগাচ্ছিল. ব্লাউজ খুলে আঁচল ফেলতেই মার নধর মাইজোড়া বেরিয়ে পড়ল. সোনালি রোদে মার ডাঁসা মাই যেন চকচক করছে. খয়েরি বৃত্ত ও শক্ত বোটা যেন ডাকছে চোষার জন্য.
মা দুধ জোড়ায় সাবান লাগাচ্ছে আর হাত থেকে ম্যানাদুটো পিছলে বেরিয়ে যাচ্ছে. মা এবার থলথলে পেটে হাত বুলিয়ে সাবান সমেত হাতটা শায়ার নীচ দিয়ে চালান করে দিল. তারপর সাবান রেখে পুকুরে একটা ডুব দিল. পাড়ে এসে শায়াটা খুলে শাড়িটা জড়াতেই মার পুরো শরীরটা শাড়ির খাঁজে বোঝা যেতে থাকল. মাইদুটো যেভাবে দুলছে তাতে এখনি টিপতে ইচ্ছা করল পিসার. পাছার খাঁজে শাড়ি ঢুকে পাছার ছলাক ছলাক ভঙ্গিটা দেখে পিসার বাড়াটা পাছার খাঁজে ঘসতে ইচ্ছা হল.
এদিকে মা কখন ঘরে এসে দাড়িয়েছে পিসা খেয়ালই করেনি. মার ডাকে যেন সম্বিত ফিরল. সামনাসামনি মার এমন রূপ দেখে পিসার বাড়া পাজামার ভেতর থেকে তাঁবুর আকার নিল. মা এটা দেখে একটা মাগির মতো মুচকি হাসি দিল. পিসা খুব লজ্জা পেয়ে গেল. পিসার মাথায় ঘুরতে থাকল যেনতেন প্রকারেন মাকে চোদার কথা. দুপুরে মা টিভি দেখছে. পিসি ঘুমিয়ে যেতেই পিসা মার ঘরে এলো. বলল বৌদি গল্প করি,ঘুমিয়ে কাজ নেই.
মা টিভি বন্ধ করে বলল বসো বসো. একথা সেকথা হতে হতে পিসা বলল একা থাক, শরীরকে কিভাবে বোঝাও? মা বলল ও এমন কিছু ব্যপার না. মা বলল নমিকে চুদে কেমন সুখ পাচ্ছ?মার মুখে চোদা শব্দ শুনে পিসা একটু অবাক হল. তারপর বলল বিশ্বাস কর বৌদি নমি আমাকে পুরো সুখ দিতে পারে না. মা বলল জানি. পিসা বলল কি করে জানলে?মা বলল কাল দুপুরে তোমাদের লীলাখেলা আমি দেখেছি.
পিসা একটু চুপ করে গেল. মা বলল কী এত ভাবছ?তুমি তো ভালোই চোদ. মার মুখে এমন কথা শুনে পিসা বুঝে গেল মা কি চায়. পিসা বলল সঠিক মনের মতো মাগি না পেলে চুদে সুখ নেই. মা বলল তা কেমন মাগি পছন্দ?পিসা কপ্ করে মার একটা হাত ধরে বলল তোমার মত বৌদি. মা ছেনালি করে বলল যাঃ কি সব বলছ. পিসা মাকে বুকের কাছে টেনে এনে বলল ঠিক বলছি. বলেই মাকে কিস করতে শুরু করল. মা কোন বাধা না দিয়েই পিসার কিসের উত্তর দিতে থাকল.
পিসা এবার মার শাড়ির আঁচল ফেলে ব্লাউজের ওপর থেকে মাই টিপতে শুরু করল. মা বলল একবার ছাড়ো একটু আলগা হই. পিসা ছাড়তেই মা দাড়িয়ে শাড়ি শায়া ব্লাউজ খুলে উদোম ন্যাংটো হয়ে গেল. পিসা আর থাকতে পারলনা. লুঙি খুলে মাকে চিত করে বিছানায় ফেলে দিল. মার দুধ জোড়া পালা করে চুষতে থাকল. বৌদি তোমার বুকে কত দুধ.
মা উঃ উমম হমমম করছে. পিসা মার চুচির খয়েরি বৃত্তে জিভ বোলাতে থাকল. জিভের ছোঁয়া পেতেই মার মাইয়ের বোটাদুটো শক্ত হয়ে গেল. পিসা এবার হালকা করে বোটা কামড়াতে থাকল আর এক হাত দিয়ে একটা দুধকে পক্ পক্ করে টিপতে থাকল. এরপর পিসা মার পেটের চারপাশে জিভ বোলাতে থাকল. নাভীর খাঁজে জিভ বোলাতেই মা যেন শিউরে উঠল.
পেটের চর্বি খামচে খামচে পিসা মার গুদের চেরায় জিভ লাগিয়ে চাটতে শুরু করল. মা এবার আয়েশ করে পা দুটো ফাঁক করে পিসাকে গুদ চাটার সুবিধা করে দিল. পিসা এত নিপুন ভাবে গুদ চাটছিল যে মা বেশিক্ষন রস ধরে রাখতে পারল না. রস ছাড়তেই পিসা আরাম করে গুদের সব রস খেয়ে নিল. মা এবার গুদ থেকে পিসাকে সরিয়ে পিসাকে শুইয়ে পিসার বাড়া কচলাতে শুরু করল. তারপর বাড়াটা মুখে ভরে চুষতে থাকল. অনেক পুরুষের বাড়া চুষে মা এখন পাক্কা মাগি.
মার চোষনের ঠেলায় পিসার রস বেরিয়ে গেল. মা চেটেপুটে সব রস খাবার পরেও দেখল বাড়াটা একই রকম শক্ত. পিসা বলল মাগি এ বাড়া তোমার গুদের রস না খেলে নরম হবে না. মা বলল দেখি তোমার কত ক্ষমতা. মাকে পিসা শুইয়ে মার পা ফাঁক করে মার গুদে বাড়াটা ফচ্ করে ঢুকিয়ে দিল. মা এত বাড়া গুদে নিয়েছে,কিন্তু এরকম আস্ত বাঁশ ভেতরে নেয়নি. তাই মার মুখ থেকেও ওঃ উঃ উমম করে আওয়াজ বেরোল.
পিসা মার উচিয়ে থাকা মাই দুটো টিপতে টিপতে ঠাপাতে লাগল. বৌদি কেমন লাগছে? হমমম হমমমম খুব ভালো বলতে বলতে মা ঠাপ খেতে থাকল. মা বেশ কিছুক্ষন চোদন খাবার পর বলল আমি এবার উপরে বসব. পিসাকে শুইয়ে পিসার খাড়া বাড়ার ওপর মা গুদটা ফাঁক করে বসতেই ভচ্ করে মার গুদে বাড়াটা ঢুকে গেল. মা আরামে চোখ বন্ধ করে ওঠবোস করছে আর মার মাইজোড়া লাফাচ্ছে.
পিসা কখওনও বা দুধ টিপছে,মোচড়াচ্ছে. কখনও বা মাকে সামনের দিকে ঝুঁকিয়ে মার দুধ চুষছে. মার তিনবার জল খসে গেছে. মার গুদ থেকে রস গড়িয়ে পিসার বাড়া বেয়ে পড়ছে. ফচ্ ফচ্ ফ্চ্ শব্দে গোটা ঘর ভরে গেছে. অনেক্ষন এভাবে চুদছি. এবার কিছু নতুন হোক বলেই পিসা মাকে কুকুরের মতো হাঁটু গেড়ে বসালো. মার পাছার খাজে হাত বোলাতে বোলাতে মার গুদের চেরায় বাড়া লাগিয়ে পচাত্ করে ঠাপ দিল.
মা উমমম উঃ উঃ উফফ শীতকার দিতে থাকল. মার ডাঁসা পেঁপের মত মাইদুটো ঝুলতে থাকল. মার ঝুলন্ত মাইদুটো টিপতে টিপতে মাকে জোরে জোরে চুদতে থাকল পিসা. আঃ আঃ এবার বেরোবে বলতে বলতে মার গুদে পিসা প্রায় আধকাপ মাল ঢেলে দিল. মা কিছুক্ষন পর উঠে দাড়াতেই অনেকটা রস গুদের চেরা থেকে টস্ টস্ করে মাটিতে পড়ল. মা গুদটা ধুয়ে এসে পিসার বুকের ওপর শুয়ে পড়ল. পিসা মার পিঠে হাত বোলাতে বোলাতে বলল বৌদি কেমন লাগল?
মা বলল সত্যি বলছি,এমন চোদা কখনও খাইনি. তবে মানতেই হবে অনেক মাগি চোদার অভিজ্ঞতা আছে তোমার. মাকে চিত করে ফেলে মার উথলা মাই চুষতে চুষতে মার চুচির বোটায় জিভ বুলিয়ে পিসা বলল,তেমার গুদের অভিজ্ঞতা আছে অনেক বাড়া নেবার. এই বলে দুজনেই হেসে উঠল. মার দুধদুটো আরো কিছুক্ষন চটকে খেয়ে মার শরীরটা ছেড়ে পিসা লুঙ্গি পরে পিসির পাশে শুয়ে পড়ল.






4 comments: