Wednesday, September 12, 2018

ভাইবোনের চোদন লীলা

জুলি রবি নিহা। তিন ভাই বোন। যথক্রমে একুশ বিশ আর ১৫ বছর বয়স।জুলি সবার বড় বিধায় সবার উপর একটু প্রভাব খাটাতে চায়। যে কোন সময় এটা ওটা করতে আদেশ করে রবি আর নিহাকে। রবি আর নিহা চোট হওয়ায় কখনো নিষেধ করেনা। তাছাড়া জুলি প্রচন্ড আদর করে রবি আর নিহাকে। ভাই বোনের দিকে সবসময় খেয়াল রাখে জুলি। পড়াশুনা থেকে শুরু করে খাওয়া দাওয়া সব জায়গায়।
জুলি অত্যান্ত সুন্দরী। দুধে আলতা গায়ের রং, টানা টানা চোখ, লম্বা চুল সব মিলিয়ে নজর কাড়ার মত। তাই রুপের অহংকার ও আছে প্রচুর। সহপাঠিদের মধ্যে প্রেমর প্রস্তাব দিয়ে জোতার বাড়ি খেয়েছে অনেকে।বড় লোকের মেয়ে, তার উপর এমন রুপের অধিকারী হলে যা হবার আর কি?বাড়িতে পড়ার টেবিল থেকে শুরু করে শোবার রুমে পর্য়ন্ত জুলির কতৃত্ব। এখন পড়তে বস, এখন খেতে এস,গোসল সেরে নাও, কলেজে যাও ইত্যাদি। নিহা একটু বেশি ভয় পায় জুলিকে। রবি তেমন কেয়ার করেনা। তার পরও বোনের সামনে কিছু বলার সাহস এখনো হয়নি। জুলি যাই বসে মাথা পেতে নেয়, যদিও পেচনে দাজ্জাল, ঝাসি কি রানী, এমন আরো অনেক উপাদি দেয়া হয়ে গেছে।
আজও অন্য দিনে মত পড়তে বসেছে সবাই। একটা টেবিলে রবি আর নিহা মুখামিখি বসেছে, আর জুলি সবার হেড হিসেবে অন্য ধারে বসেছে। রবির আজ পড়ায় মন বসছেনা। নিহা রোজকার মত একধ্যানে পড়ছে। রবি মাঝে মাজে নিহার দিকে আবার মাঝে মাঝে জুলির দিকে আড় চোখে তাকচ্ছে। বাইয়ের দিকে কোন খেয়াল নেই। জুলি তা খেয়াল করল।
জুলিঃ=কিরে তোর কি হল, পড়চিসনা যে?
রবিঃ= আমতা আমতা করে,কই আমি ত পড়ছি দিদি।
জুলিঃ=আমাকে বোকা বানাতে আসিসনা।
রবিঃ= সরি দিদি। বাইয়ের দিকে নজর দিল। তার পরও রবির পড়ায় মন বসছেনা।কেন জানি আজ জুলির বুকের দিকে বার বার তাকাতে ভালো লাগছে রবির। এর আগে কখনো এমন হয়নি। আগে কখনো জুলি কিংবা নিহাকে নিয়ে এমন ভাবেনি রবি।আজ কেন যানি জুলির বুকের ভি সেপ গলা দিয়ে স্তনের ভাজটা দেখতেই রবির মাথা নষ্ট হযে গেছে। বার বার সেদিকে ই চোখ ছলে যাচ্ছে।
জুলিঃ=রবি আমার মাথাটা কেন যানি ধরেছে, একটু বাম নিয়ে আয়তো?
রবি কিছু না বসে সোজা উঠে গেল,একটা বাম এনে জুলির হাতে দিয়ে আবার বসে পড়লো।
জুলিঃ=তুইত আজ পড়চিস না,এদিকে আয় আমার মাথায় একটু মালিশ করে দে? কি আর করবে রবি? বাধ্য চেলের মত উঠে জুলির হাত থেকে আবার বামটা নিয়ে একটু বের করে জুলি কপালে লাগিয়ে মালিশ করতে লাগলো। জুলি তখন মাথাটা একটু পেচনে হেলান দিয়ে চোখ বন্ধ করে নিল। রবি ধিরে ধিরে জুলির কপালে গাড়ে মালিশ করতে লাগলো। পেচনে হেলান দেয়াতে জুলির জামার গলা দিয়ে ভেতরের অনেক খানি দেখা যাচ্ছে। এমন কি দুই স্তনের মাজখান দিয়ে নিছের দিকের অনেক খানি অনুভব করা যায়। রবির তখন মাথা খারাপ হবার পালা। জুলির গাড় মালিশ করতে করতে চোখের ক্ষুদা মেটাতে লাগলো রবি। হয়েছে এবার পড় গিয়ে জুলি বলল।  রবি বলল আজ পড়তে ভালো লাগছে না দিদি আমি যাই?
রবি নিজের রুমে এসে ভাবতে লাগলো। জুলির পাগল করা রুপের নেশায় পুরু মাতাল হয়ে গেছে আজ রবি। এর আগে কখনো এমন করে ভাবেনি। আজ হঠাৎ কেন এমন হচ্ছে। জুলি তার আপন বোন। আপন বোনকে নিয়ে এমন ভাবা কি ঠিক? কিন্তু কি করবে রবি? মন থেকে আজ কিছুতেই সরাতে পারছেনা। বার বার জুলির খাড়া খাড়া স্তন দুটো চোখের সামনে ভেসে উঠছে। কম্পিউটারে বসে পর্নো দেখার মন চাইলো। তাও ভালো লাগছেনা। কেন যানি মনে হতে লাগলো এসব নেংটা মেয়েদের চাইতে চুরি করে জুলির স্তন দেখেই বেশি মজা পেয়েছে রবি। যদি জুলিকে পুরো নেংটা দেখে তাহলে হয়ত রবি পাগলই হয়ে যাবে। এসব ভাবতে ভাবতে ওদিক থেকে খাবার টেবিলে ডাক পড়লো।খাবার টেবিলে বসেও রবি খালি বারবারজুলির দিকেই তাকাচ্ছে। মন থেকে একটু আগের সেই চবিটা কোন রকমেই রবির সামনে থেকে সরাতে পারছেনা।
রবি জুলি নিহা, তিন জনই দোতলায় থাকে। ওদের বাবা মা নিচ তলায়। রবি আর নিহার রুমের দরজা একধম মুখামুখি। রবির রুম থেকে বেরুলে ডান পাশে বাথরুম।নিহার রুমের পাশে জুলির রুম। জুলি আর নিহা আগে একই রুমে ঘুমাত। এখন নিহা নাকি ঘুমের মাঝে বেশি গড়াগড়ি দেয়। তাই জুলি আর নিহার সাথে থাকেনা।যদি সবার রুম আলাদা, তবে তিনজনেই একই বাথ রুম ব্যবহার করে।দোতলায় আরো একটি বাথরুম আছে তবে সেটা একটু দুরে পড়ে। তার পরও যদি কখনো এই বাথরুমে কেউ থাকে তখন ওটাতেই যায়।
রবিদের বাড়িটা দোতলা। দোতলা বললে পুরোটা ঠিক হবেনা। কারন দোতলা উপরে আরো তিনটা রুম করা হয়েছে সিড়ি দিয়ে উঠার মুখে।অবশ্য কেউ থাকেনা সেখানে।নিচতলা আর দোতলায় থাকার মানুষই নাই। মোট পাচ জন কাজের লোক। সব আউট হাউসে থাকে।তিন জন মহিলা আর দুইজন পুরুষ।ঘরের ভেতরে আসার পারমিশন মাত্র দুজন মহিলার কাছে আছে।
রবি সারা রাত শুয়ে শুয়ে শুধু জুলিকে নিয়েই ভেবেছে।একটুও ঘুমাতে পারে নি।পর দিন সকাল বেলা কলেজে যাবার আগে জুলির কাছে গেল রবি। জুলি জানতে চাইলেঅ কিরে কিছু লাগবে? রবি বলল আমকে কিছু টাকা ধার দিবি দিদি?
জুলিঃ=মার কাছে চাইলেই পারিস, ধার নিতে হবে কেন?
রবিঃ=দিবি কিনা সেটা বল। এত বাহানা বানাতে হবেনা।
জুলিঃ=উলেলে একটু মজা করেই রবির চিবুকে হাত দিয়ে বলল এত রাগ? কত লাগবে বল?
রবিঃ= দুই হাজার টাকা থেকে পাচ হাজার।
জুলিঃ=কত লাগবে সেটাও জানিস না?
রবিঃ= তোর কাছে কত আছে সেটা অঅমি কি করে বলব?
জুলিঃ=ঠিক আছে, কবে পেরত দিবি?
রবিঃ=টাকা দেবার আগেই পেরত কবে দেব সেটা জানতে চাইছিস?
জুলিঃ=এমন আরো বহু বার নিয়েচিস, পেরত দিয়েছিলি কখনো?
রবিঃ= এবার আর তেমন হবেনা। এগুলা অবশ্যই পেরত দেব।
জুলিঃ= আগে বল কবে দিবি?
রবিঃ=দিয়ে দেব বলছিত দিদি। একটু এগিয়ে গিয়ে জুলির চেয়ারের পেচনে দাড়ালো। জুলির চুলে একটা হাত দিয়ে বিলি কাটতে কাটতে দেনা দিদি।
জুলিঃ=আর তেল মারতে হবেনা। দাড়া দিচ্ছি, বসে নিজের ব্যাগ থেকে তিন হাজার টাকা বের করে রবির হাতে দিয়ে বলল, তাড়াতাড়ি পেরত দিস, আবার আগের মত ভুলে যাসনা?
রবি একটু ঝুকে জুলির মুখে একটা চুমু দিয়ে, আই লাভ ইউ দিদি, বলে বেরিয়ে গেল। জুলি তার চলে যাওয়া পথের দিকে চেয়ে একটু হাসলো।
সেদিন রাতে পড়ার টেবিলে বসে আবার ও রবি জুলির দিকে তাকালো। আজ জুলি একটা টিশার্ট পরেছে। একটু টাইট হওয়ায় জুরি স্তনের বোটা একটু অনুভব করা যায়। রবি বার বার আড়র চোখে তা দেখতে থাকে।জুলি টের না পায় মত করে বার বার তাকায় রবি। কিন্তু জুলির চোখ এড়াল না বিষয় টা। জুলি উঠে গিয়ে একটা দোপাট্ট্রা নিয়ে গলায় পেছিয়ে সামনে ঝুলিযে দিয়ে আবার এসে বসে। এতে করে রবি বুঝতে পারে জুলি তাকে সন্দেহ করেছে, তার চোখের মতলব কিছুটা হলেও টের পেয়েছে জুলি তাই নিজেকে একটু সংযত রাখতে চেষ্টা করলো রবি।
রাতে শুয়ে শুয়ে সেই জুলিয়ে নিয়া ভাবনা। নিজের বোনকে নিয়ে এমন ভাবতে যদিও বার বার ইতস্ত ভোদ করছিল,তবুও এসব ভাবতে কেন যানি ভালো লাগছিল রবির। রাত বেশি হলে রবি উঠে বাথ রুমে যায়। আজ যে টাকা গুলা নিয়েছিল তা দিয়ে একটা ওয়েব কেমেরা কিনেছে ও। বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ভাবতে থাকে কোথায় লাগানো যায়? কারো চোখে না পড়ে এমন জায়গায় লাগাতে হবে। হঠাত দেয়ালে লাগানো টিউব লাইটের দিকে চোখ টিউব লাইটের ভেতরে যদি সেট করা যায় তাহলে কেউ দেখবেনা। কিন্তু কিভাবে লাগাবে? লাইটের এক ভেতরে কেমেরাটা রেখে চোট্ট্র একটা হোল করে দিল। রুমে গিয়ে কম্পিউটারে চেক করলো ঠিক আছে কিনা। যেখানে লাগিয়েছে পুরা বাথরুমটা তার কেমেরার অধিনে আছে।লাইট টা লাগিয়ে দিয়ে এসে ঘুমিয়ে গেল রবি।
পরদিন সকাল বেলা রবি একটু জলদি উঠলো। যদিও প্রতিদিন আটটা কিংবা আরো পরে উঠে, আজ সে পর্য়ন্ত ঘুমাতে পারেনি। উঠেই কম্পিউটারে অন করে বসে রইলো। না এখনো কেউ আসছেনা দেখে নিজেই বাথ রুমে গিয়ে ফ্রেশ হয়ে এল। আবার এসে কম্পিউটারে বসতেই দেখতে পেল নিহা আসছে বাথরুমে। তাই কেমেরা অপ করে দিল। চাদে গিয়ে পায়চারী করছিল, অমনি জুলি সেখানে হাজির। কিরে এত জলদি উঠে গেলি? রোজত তোকে এই সময় ডেকেও উঠানো যেতনা। আজ কি হল? রবিবলল এমনিতেই ঘুম ভেঙ্গে গেছে তাই উঠে গেলাম। কেন কোন সমস্যা আছে নাকি?
নাস্তা খেতে বসেছে সবাই। জুলি বলল আমি গোসল করে পরে খাব তোমার খেয়ে নাও। রবির তখন মাথায় হাত। রেকর্ডিং চালু করে আসলেই ভালো হত। যাক পরে দেখা যাবে, নাস্তা খেয়ে বেরিয়ে গেল।
পরদিন চুটির দিন থাকায় সবাই বাসায়। বসে একসাথে আড্ডা দিচ্ছে। জুলির রুমে বসে তিনজন মিলে পাত্তা খেলছিল। জুলির স্তনের সাইজ যেন দিন দিন বাড়ছে। যত দিন যাচ্ছে জুলিকে আরো সুন্দরী দেখাচ্ছে। তিন জন গোল হয়ে বসে আছে একজনের হাটু অন্য জনের হাটুর সাথে লেগে আছে। এতে ই যেন বার বার শিহরিত হচ্ছে রবি।ইচ্ছা থাকা সত্বেও চুয়ে দেখতে পারছেনা। একটা কার্ড জুলির থাইয়ের উপর পেলল রবি। আবার নিজেই কার্ড উঠানোর চলে একটু চুয়ে দেখলো। আহ কি নরম। রবির থুথু গাড় হতে লাগলো। মুখ দিয়ে কথা বের হচ্ছে না। কখন কি কার্ড দিচ্ছে তাও খেয়াল নেই। জুলি আর নিহা রবির কান্ড দেখে হাসছে। একবার জিজ্ঞেস করেও কোন ফল পায়নি রবি। যদি ও রবি জানে কেন হাসছে ওরা।
নিহা বলল আর খেলবোনা। রবি ভাই আজ কি খেলছে মনে হয় নিজেও জানেনা। খেলা সমাপ্ত দিয়ে যার যার রুমে চলে গেল।তখন প্রায় দুপুর হতে চলেছে। রবি দেখতে পেল জুলি বাথরুমে যাচ্ছে। তাড়াতাড়ি দরজা বন্ধ করে কেম চালু করে বসে পড়লো কম্পিউটারের সামনে। জুলি বাথরুমে ডুকে দরজা বন্ধ করে দিয়ে একে একে সব কাপড় খুলতে লাগলো। টিশার্ট টা খোলার পর রবি যেন মাতাল হয়ে গেল দেখে। এত সুন্দর স্তন পর্নো নায়িকাদের হার মানায়। মনিটরে একটু চুয়ে দেখলো। উন্নত স্তন, বোটা দুটো গোলাফি রঙ্গের,একধম খাড়া হয়ে আছে। মন চাইছিল ধরতে। কিন্তু সেটাতো আর সম্ভব নয়। জুলি এবার নিজের পাজামাটা খুলে কমোডে গিয়ে বসলো। রবি দেখতে পাচ্ছে জুলির পুরো উলঙ্গ দেহ।এর পর জুলি উঠে শাওয়ারে দাড়ালো। শাওয়ার চেড়ে সারা শরিরে সাবান মেখে গোসল করতে লাগলো। কয়েক বার নিজেই নিজের স্তনে একটু করে টিপ দিল জুলি। রবি বুঝতে পারলো এতে করে জুলি আরাম পাচ্ছে। গুদে হাল্কা পশম আছে, তাতে সাবান মাখলো জুলি। ভালো করে হাত দিয়ে ডলে ফেনা তুলে পেলল। মাঝে মাঝে আঙ্গুল দিয়ে একটু একটু খোচা ও দিল জুলি গুদের ভেতর। রবি ভাবছে জুলি হয়ত কারো কাছে গুদ মারিয়েছে। মাঝে মাঝে স্তনের বোটা মলে দিল জুলি। জুলি আসলে ই কামাতুর। প্রায় পনের মিনিট পর জুলি টাওযেল দিয়ে শরির মুছে জামা কাপড় পরে বেরিয়ে গেল। রবি তখনো এনব নিয়ে ভাবছিল। জিবনে এমন লাইভ শো কখনো দেখেনি রবি। এই প্রথম এমন একটা সুন্দরী মেয়ের উলঙ্গ শরির লাইভ দেখে নিজেকে আর সংযত রাখতে পারছেনা।
এভাবে প্রায় প্রতিদিন জুলির গোসল করা দেখে রবি। কখনো এর চাইতে বেশি এগুতে সাহস হয়না। মাঝে মাঝে জুলির বুকের দিকে আড়চোখে তাকানো,বা জুলির পাচার দিকে তাকানো। এতটুকুই।
একদিন মাজরাতে রবি জুলির রুমে গিয়ে হাজির। হাল্কা লাল আলোয় আলোকিত রুম।জুলির মাথার কাছে এস দাড়ালো রবি। যেন সর্গের অপ্সরা শুয়ে আছে মনে হল। কি মায়াবি লাগছে জুলিকে। খাটের নিছে হাটু মুড়ে বসে দেখতে লাগলো রবি। যেন চোখ জুড়ায় না। একবার ভাবে হাত দেবে, কিন্তু পরক্ষনে হাত গুটিয়ে নেয়।আরো কিছুক্ষন এভাবে বসে থেকে সাস জুগিয়ে জুলির ঠোটে একটা চুমু দিল রবি। অমনি বিদ্যুত খেলে গেল যেন রবির শরিরে। তাড়াতাড়ি রুম চেড়ে বেরিয়ে এল রবি। জুলির ঘুম ভেঙ্গে গেছে। এটা কি জুলি কি সপ্নে দেখলো নাকি? তা মনে হয়না। কিন্তু কে হতে পারে? ঘরে তো আর কেউ নেই রবি চাড়া। কিন্তু রবি এমন করবে কেন? জুলির এখন আস্তে আস্তে মনে পড়তে লাগলো রবির এতদিনের কান্ড গুলা। তাহলে কি রবি এই নিয়ে ভাবছে? হয়ত তাই হতে পারে। ইতিমধ্যে রবির চোখে যেন একটা লালসা দেখতে পায় জুলি। তাহলে রবিই এসেছিল? কিন্তু এটা কি করে সম্ভব। ভাই বোনের মধ্য এমন সম্পর্ক ভাবাও পাপ। রবিকে পরখ করে দেখতে হবে। তার ভেতরে আসলে কি ভাবনা কাজ করছে?
ওদিকে রবি রুমে এসে শুয়ে শুয়ে ভাবছে জুলি কি টের পেল? না জুলি ত ঘুমে ছিল। জেগে থাকলে হয়ত একটা লাগিয়ে দিত গালে। জুলির ঠোট জোড়া কি মধুময় কি নরম, এই ভেবেই রবির বেহাল দশা। আবার যেতে মন চাইছিল, কিন্তু সাহস করতে পারলোনা।
পরদিন রাতে ঘুমাতে যাওয়ার সময় জুলি দরজা লক করে ঘুমায়। রবি তা বুঝতে পারে। রবি এখন শিওর জুলি কালকের ঘটনা টের পেয়েছে। নইলে দরজা লক করবে কেন? এমনত করেনা জুলি। রবি এখন প্রতিদিন রাতে শোবার সময় খেয়াল করে জুলি দরজা লক করে ঘুমায়। এখন আর জুলির গোসল করা দেখা চাড়া কোন পথ নেই। দিনের বেলাও জুলি আগের মত ফ্রি চলেনা রবির সাথে।
কিছুদিন পর জুলির জর হল। ডাক্তার ঔষধ দিলে একটু ভালোর দিকে। রাতে জুলির রুম থেকে ঘোঙ্গানোর শব্ধ আসে রবির কানে। রবি উঠে জুলির রুমে যায়। অসুস্থ থাকায় দরজা লক করেনি, কারন বাবা মা আসতে পারে তাকে দেখতে। রবি জুলির কপালে হাত দিয়ে বুঝতে পারে জর বেড়েছে। তাই বরফ নিয়ে আসে। একটা কাপড় ভিজিয়ে জুলির কপালে রেখে দেয়। আরেকটা পাপড় ভিজিয়ে জুলির গলা থেকে শুরু করে বুকের যে অংম টা খোলা আছে তাতে মুছে দিতে থাকে।জুলির হাত মোচড়ানো দেখে রবি  জুলির একটা হাত আস্তে আস্তে টিপতে থাকে। কিছুক্ষন কপালে বরপ দেয়ার পর জর একটু কমতে লাগলো। জুলি এখন কথা বলছে। কিরে রবি তুই ঘুমাসনি। রবি বলল ঘুমিয়েছিলাম তোর আওয়াজ শুনে ঘুম ভেঙ্গে গেল।
জুলিঃ=মাকে ডাকলেই পারতি।
রবিঃ= কেন আমি কি তোর কোন সেবা করতে পারিনা?
জুলিঃ=আমি কি সেটা বললাম?তুই এখন ঘুমা গিয়ে। আমি এখন ভালো আছি।
রবিঃ=আগে তুই ঘুমা। তোর ঘুম আসলে আমি চলে যাব। আমাকে নিয়ে তোর ভাবতে হবেনা।
জুলিঃ=ঠিক আছে।
রবি বসে বসে জুলির হাতের আঙ্গুল টানছে, কখনো একটু একটু টিপে দিচ্ছে। এতে করে জুলির ঘুম আসছিল। রবি আস্তে আস্তে হাতের উপরের দিকে উঠতে লাগলো। যতই উপরে যাচ্ছে নরম মনে হচ্ছে। তাই আরো মজা করে টিপতে লাগলো রবি।তোর পায়ের আঙ্গুল টেনে দেব দিদি? রবি জিজ্ঞেস করলো। জুলি সম্মতি দিলো। রবি এবার উঠে পায়ের দিকে গিয়ে বসলো। পায়ের আঙ্গুল টেনে দিতে লাগলো। আস্তে আস্তে টিপতে লাগলো। জুলির মনে হয় ঘুম এসে গেছে। তবুও রবি থামছেনা। একটু একটু করে উপরে উঠতে লাগলো।যত উপরে যাচ্ছে তত যেন মজা পাচ্ছে রবি। থাইয়ের উপর হাত বোলাল রবি। জুলি ঘুম আসতে চেযেও আবার ভেঙ্গে গেল। জুলির বুঝতে বাকি রইলোনা রবি কি করতে যাচ্ছে। কিন্তু বাধা দিলনা। জুলিরও যেন ভালো লাগছে এসব। রবি ভেবেছে জুলি ঘুমিয়ে গেছে। আস্তে আস্তে টিপতে লাগলো জুলির একধম গুদের কাছ পর্য়ন্ত। মাঝে মাঝে জুলির গুদের বালের স্পর্স বুঝতে পারছে রবি। বারবার শিহরিত হচ্ছেও। কি আরাম মেয়েদের শরির টিপে আজ বুঝতে পারলো রবি। আরতো করে জুলির গুদের উপর হাত বোলালো রবি। একটা আঙ্গুল জুলির গুদের চেরার মধ্যে রেখে উপর নিছে করতেই জুলি উঠে বসে গেল। কি করছিস রবি। তোর কি লজ্জা শরম বলতে কিছুই নাই? রবি মাথা নিছু করে বসে রইলো। জুলি আবারো বলল কিরে কথা বলছিসনা যে? তু্ই এসব কি করছিলি বলবি আমায়। রবির কোন আওয়াজ নেই।জুলি বলল যা এখন কাল সকালে তোকে দেখবো।
রবি এবার মুখ খুলল। দিদি আমাকে মাফ করে দে। আমি ভুল করেছি। কিন্তু কি করবো বল। তোকে দেখলে আমার মাথা ঠিক থাকেনা।
জুলিঃ=তুই জানিসনা এসব ভাবাও পাপ।
রবিঃ=জানি, তবে এসব আমি মানিনা। তুই আমার সাথে এসব না করলেও অন্য কারো সাথে করবি। আমি তোর সাথে না করলে অন্য কারো সাথে করবো। দুজনেই বাইরে তালাশ করার চাইতে ঘরে ঘরে আমি মনে করি আরো ভালো। কেউ জানবেও না। বাইরে কারো কাছে লজ্জা পাবার ও ভয় থাকছেনা।
জুলিঃ=তুই এসব কি বলছিস? তাই বসে ভাইবোনে এসব করা কি ঠিক?
রবিঃ= সেটা আমি জানিনা। তবে আমার তোকে খুব ভালো লাগে তাই নিজেকে সামলাতে পারিনা।এই বসে জুলির বুকের উপর ঝাপড়ে পড়লো। আমাকে পিরিয়ে দিসনা দিদি। আমি আজ অনেক দিন ধরে তোকে নিয়ে ভাবি। তোর এই মরির আমাকে পাগল করে দিয়েছে। দেখবি তোর ও ভালো লাগবে। বলে জুলির একটা স্তনে হাত দিয়ে টিপতে লাগলো। জুলি সরাতে চেষ্টা করেও বিপল। রবি আরো একটু এগিযে গিয়ে জুলির ঠোট জোড়া নিজের মুখে ভরে নিয়ে চুষতে লাগলো। পালা করে দুটো স্তন জোরে জোরে টিপতে লাগলো। জুলি প্রান পনে চেষ্টা করেও পারলোনা। কিন্তু কোন আওয়াজ করলোনা। রবি জুলির বুকের উপর শুযে তার স্তন জোড়া পিশে পেলছে। আর ঠোট জোড়া লজেন্সের মত করে চুষছে। কিছুক্ষন এভাবে করার পর জুলি একটু নিরব হয়ে গেল। হয়ত জুলিও ভালো লাগছে এখন। রবির বাড়াটা তখন  পাতলা পেন্ট টাকে তাবু বানিয়ে পেলেছে। খোছা মারছে তখন জুলির ভোদার খাজে। রবি এবার জামাটা একটু উপরে তুলে ভেতরে হাত ঢুকিয়ে দিল। আহ কি মোলায়েম। আগে কখনো এমন হবে বসে ভাবেনি রবি। বোটাটা একটু মলে দিতেই জুলি ককিয়ে উঠলো। জুলিও এখন ভুলে গেছে রবি তার ভাই। রবির সাথে প্রতিদানে মেতে গেল জুলিও। জুলির জিহ্বাটা এখন রবির মুখের ভেতর। মজা করে চুষছে রবি।এভাবে কিছুক্ষন চলার পর জুলি পাচাটা উঠিয়ে রবির বাড়ার সাথে ঘসতে লাগলো। রবি বুঝতে পারলো জুলি এখন কি চায়। উঠে বসে গেল জুলির দুই পায়ের মাঝখানে। পা দুটো ভাজ করে উপরে তুলে পাজামাটা খুলে নিল রবি। আবছা অন্ধকারে কি সুন্দরী দেখাচ্ছে জুলির গুদটা। কিছুক্ষন অপলক চেয়ে রইলো রবি। এর পর একটি আঙ্গুল দিয়ে দেখলো একধম ভিজে জবজব করছে। আঙ্গুল দিয়ে একটু ঘসে দিল রবি।জুলি একটু ককিয়ে উঠে রবির হাতটা চেপে ধরলো গুদের মাঝে। রবি একটু আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দেয়ার মত করে দিল। জুলি যেন আরো মজা পেল মনে হল। আরো একটু আঙ্গুল ভেতর বাহির করলো।জুলি যেন আর সেইতে পারছেনা। রবি এবা জুলির বুকের উপর শুয়ে বাড়াটা জুলির গুদের পুটোয় সেট করে একটু ধাক্কা দিল। একটু খানি গেল ভেতরে। কিন্তু জুলি প্রচন্ড বেথায় ককিয়ে উঠলো। রবি সেদিকে খেয়াল নেই। আরো জোরো এক ধাক্কা দিতে পুরো বাড়াটা গুদে ঢুকে গেল। মনে হল যেন একটা গরমম রড় জুলির গুদে ঢুকিয়ে দিয়েছে। জুলি হাত পাও চুড়ে তড়পাতে লাগলো।রবি চেপে ধরে রেখেছে জুলিকে। তািই উঠে যাবার পথ নেই। রবিও এখন আর ঠাপ দিচ্ছেনা। প্রায় দুই তিন মিনিট এভাবে গেল। এবার রবি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো। জুলির ব্যথা এখন কমে গেছে। একন ভালো লাগছে বসে মনে হল। তাই রবি ঠাপের গতি বাড়াতে লাগলো। জুলির ঠোট তখনো রবির ঠোটের মধ্যে। এক হাতে জুলির স্তন টিপছে পালা করে। ওদিকে ঠাপের গতি বেড়েই চলছে। বেশিক্ষন গেলনা।জুলির গুদের মধ্যেই বির্য় ঢেলে দিল রবি। জুলির বুকের উপর শুয়ে থাকলো কিচুক্ষন। জুলি এবার রবিকে বুকের উপর থেকে নামিয়ে দিল। খাটের সাথে হেলান দিয়ে বসে কাদতে লাগলো জুলি।
রবি উঠে জুলির সামনে বসে জুলিকে অনেক রকমে সান্তনা দিতে চেষ্টা করলো। কিন্তু কিছুতেই যেন জুলির কান্না থামছেনা। রবি জুলিকে নিজের বুকে টেনে নিল। বুকের সাথে চেপে ধরে বলতে লাগলো, দেখ দিদি কাদিস না। তোর আর আমার এই সিক্রেট সিক্রেটেই থাকবে। তাচাড়া এখন আর কেদে কি হবে। জলিকে শুইযে দিয়ে নিজেও পাশে শুয়ে পড়লো। জুলিকে বুকের সাথে চেপে ধরে কিছুক্ষন শুয়ে থেকে জুলির কান্না থামার পর রবি রুমে চলে গেল। এখন প্রায় প্রতিদিন রবি আর জুলি চোদাচুদি করে। জুলি আর আগের মত কাদেনা। খুব মজা করেই চোদাচুদি করে যায় ওরা।
এভাবে চলতে থাকে সাত আট মাস্। এর পর জুলির বিয়ে ঠিক হয়ে যায়। রবি আর জুলি আরো বেশি বেশি চোদাচুদি করতে থাকে। কয়দিন পর আর পাবেনা, তাই এখন ভালো করে মজা নিতে চায় ওরা। যখনি সুযোগ পায় মেতে উঠে আদিম খেলায়। এক দিন দুই দিন করে সময় চলে যায়। জুলি বিয়ে হয়ে যায়। এক ব্যবসায়ীর সাথে। নাম রনি, সনাম ধন্য ব্যবসায়ী হলেও এখনো ঢাকায় নিজের বাড়ী করা হয়নি। ওদের আসল বাড়ী চট্রগামে। ঢাকায় বাড়ীর কাজ চলছে। এখন আপদত ভাড়া বাড়িতে উঠেছে রনি। বাড়িটির নিছতলায় বাড়ির মালিক নিজে থাকেন। দোতলায়  দুই বেড়রুমের একটা ফ্লাট, বাকিটা খালি। জুলিকে নিয়ে ওই বাড়িতেই ওঠে রনি। রনি খুব ভালো চেলে। জুলিকে খুব ভালোবাসে। সংওসার ভালোই চলছে ওদের।
এদিকে রবি আজ প্রায় তিন মাস পেরিয়ে গেছে নারী দেহের স্বাধ পায়নি।একা একা আনমনা হয়ে বসে থাকে। কোন কাজে মন বসেনা। মাজে মাজে জুলিকে দেখতে যায়। কিন্তু কোন সুযোগ করতে পারেনা। ঘরে একটা কাজের মেয়ে আছে,সকালে আসে আবার বিকেলে চলে যায়। তাচাড়া রনি প্রায় বাসায় থাকে। সময় পেলেই কাম কাজ চেড়ে বাসায় এসে জুলিকে চুদে যায়। জুলিও খুব খুশি রনিকে পেয়ে। কিন্তু এ পর্য়ন্ত একবারও রবির একাকিত্যের কথা ভাবেনি জুলি।
রনি আজ বাসায় এসে জুলিকে বলল তিন দিনের জন্য ওকে চট্রগ্রামে যেতে হবে। জুলিকে নিতে চেয়েছিল কিন্তু বাড়িতে রনি কিছূ পোষা প্রানী আছে যেমন দুইটা বড় বড় বিদেশি কুকুর, অনেক গুলো নাম না জানা সুন্দরী সুন্দরী পাখি। এগুলার দেখা শুনা করবে কে? কাজের মেয়েটাকে চাবি দিয়ে গেলে হয়। কিন্তু কাউকে এত তাড়াতাড়ি বিশ্বাস করা  রনির স্বভাবে নেই। তাই রনি নিজেই এর প্রতিকার বের করে দিল। নিহাকে তোমার সাথে এন রাখ এই কদিন। জুলিও সম্মতি দিল। পরদিন সকাল বেলা রনি বের হবার আগে শশুর বাড়িতে ফোন করে বসে দিয়েছে। নিহাকে জুলির কাছে দিয়ে যেতে। রনি বের হবার কিছুক্ষন পর রবি নিহাকে নিয়ে জুলিদের বাসায় হাজির। সময় তখন এগারটার মত বাজে। ঘরে ঢুকতে একে অন্যকে কুশল বিনিময় করল। জুলি ভেতরে গিয়ে কাজের মেয়েটাকে কিছু অর্ডার করে আবার বেরিয়ে এল।
বিকেল বেলা রবি বিদায় নিয়ে চলে যেতে চাইলে জুলি দিলনা। মাকে ফোন করে বসে দিল রবি ও আজ এখানে থাকবে। তিন জন আজ অনেক দিন পর একত্রিত হয়েছে। তাই সবাই আনন্দে সময় কাটাতে লাগলো। রাত রারটার দিকে জুলি বলল এবার ঘুমাও গিয়ে। রবিকে একটা বেডরুম দেখিয়ে দিয়ে জুলি আর নিহা জুলির নিজেদের বেরুমে এসে শুয়ে পড়লো। এদিকে রবির ঘুম আসচেনা। জুলির এত কাছে থেকেও তার সাথে থাকতে পারছেনা শুধু নিহার কারনে। নিহার উপর খুব রাগ হল রবির। জুলির চোখেও ঘুম নেই। এপাশ ওপাশ করছে। আরো কিছুক্ষন পর জুলি উঠে দরজায় দাড়িয়ে কিছুক্ষন অপেক্ষা করে দেখলো নিহার দিকে। না নিহা গভির ঘুমে অচেতন। জুলি আস্তে আস্তে রবির রুমে গিয়ে উঠলো। দরজা খোলাই ছিল। রবি তখনো ঘুমায়নি। জুলি ভেতরে ঢুকেই দরজা বন্ধ করেদিল। রবি টের পেল কেউ তার রুমে এসেছে। মাথা মুড়ে আবছা অন্ধকারে জুলিকে চিনতে পারলো। জুলি বাতি জালিয়ে দিয়ে, কিরে এখনো ঘুমাসনি? রবি বলল ঘুম আসছেনা। তুই এখানে কেন দিদি? জুলি বলল কি আর করবো বল, তোর ক্ষুদা মেটাতে এলাম আরকি? আমার চোট ভাইটা আজ কতদিনের উপাস আমি কি তা বুজিনা?কিন্তু নিহা জেগে গেলে সর্বনাশ হয়ে যাবেযে?রবি বলল। আরো নিহা ঘুমালে তাকে বাইরে রেখে আসলেও সে টের পাবেনা।
জুলি সোজা রবি বুকের উপর শুয়ে রবিকে আদর করতে লাগলো। রবিও জুলির আদরে প্রতিদান দিতে ব্যস্তহয়ে গেল। সত্যি দিদি তুই আমার মনের কথা বুঝতে পারিস, আমি নিজেও তোকে এখন আশা করছিলাম। তুই খুব ভালো দিদি।বলতে বলতে জুলির একটা দুধ নিয়ে খেলতে লাগলো।জুলি থ্রিপিস পরেছিল। জামার ভেতর হাত গলিয়ে একটা দুধ হাতে বন্ধি করে টিপতে লাগলো। খুব জোরে জোরে টিপতে দেখে জুলি বলল কিরে এত দিনের শোধ নিবি নাকি?রবি বলল পারলে তাই করতাম। সেটাতো আর সম্ভব নয় তাই আজকের টাই করতে চাই। জামাটা খুলে দিয়ে একটা দুধ মুখে পুরে চুষতে লাগলো। আরেকটা হাতে নিয়ে আরম করে টিপছে। রবির বাড়াটা তখন পেন্টটাকে তাবু বানিয়ে খাড়া হয়ে আছে। কিছু তালাশ করছে সে। জুলির ভোদার হাল্কা চোয়া পাচ্ছে,তাতে যেন আরো লাপিয়ে লাপিয়ে নিজের অস্তিত্ব জানািন দিচ্ছে। রবি একটা হাত বাড়িয়ে জুলির পাচার উপর রাখলো। আলতো করে বোলাতে বোলাতে পাচার পুটোয় একটু গুতা মারলো। জুলি বলল কিরে আজ মতলব খারাপ নাকি? রবি বলল নারে দিদি, তয় এতদিন পর তোকে পেয়ে আমি, যেন পাগল হয়ে যাচ্ছি। হয়েছে পাগল হতে হবেনা, আজ সারা রাত আমি তোরই আছি, তুই চাইলে আগামি তিন দিন আমাকে মন ভরে চুদতে পারিস। এত তাড়া হুড়া করতে হবেনা। রবি তাও মানতে পারছেনা।
পাজামার উপর দিয়েই একটা আঙ্গুল জুলির ভোদার মধ্যে ঢুকিয়ে দিতে লাগলো্। জুলি আর কোন বাধা দিলনা।  পাজামার অনেক কানি অংশ এখন দলা মুচড়া করে জুলি পোদের মাঝে ঢুকিয়ে দিয়ে রবি। নিচ থেকে ঠাপ দিয়ে বাড়াটা ভোদায় ঢোকাতে চেষ্টা করতে লাগলো। জুলি এবার উঠে পাজামাটা খুলে পেলল। আজ অনেক দিন পর জুলির এই উদোম শরির দেখে নিজেকে আর সামলাতে পারলোনা রবি। জুলিকে জড়িয়ে ধরে নিছে পেলে নিজে উপর চড়ে বসে গেল। উপুড় হয়ে একটা দুধ চুষতে চুষতে আরেকটা মজা করে টিপছে। এবার জুলির দুই পায়ের মাঝখানে বসে একঙ্গুল দিয়ে খোচা দিল গুদে। উপর নিছ করে রগড়ে দিল। জুলি একটু উহ আহ শব্ধ করতে লাগলো। এতে রবি আরো উত্তেজিত হয়ে আরো জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলো।
এদিকে নিহা টয়লেটে যাবার জন্য উঠলো। পাশে জুলিকে নাদেখে নিহা ভাবলো জুলি হয়ত বাথ রুমে গেছে। নিহা উঠে বাথরুমে সামনে গেল বাথরুম খোলা দেখে ভেতরে ঢুকে নিজের কাজ সেরে বেরিয়ে ভাবলো জুলি কই? হয়ত অন্য বাথ রুমে গেছে ভেবে আবার রুমে এসে শুয়ে গেল।
রবির আর সহ্য হচ্ছিল না। নিজের পেন্টা খুলে পেলে দিয়ে আখাম্বা বাড়াটা জুলির গুদে সেট করে ঠাপতে লাগলো। সে কি রাম ঠাপ ঠাপের তালে তালে জুলি উহ আহ শব্ধ করতে লাগলো। অল্প সময়ের মধ্যেই রবির বির্য় আউট হয়ে গেল। রবি জুলি বুকের উপর শুয়ে পড়লো। জুলি রবিকে জড়িয়ে বুকের সাথে চেপে ধরে জিজ্ঞেস করলো এত তাড়াতাড়ি হয়ে গেল কেন?
রবিঃ= এত দিন কাউকে চুদিনিত তাই মাল বেশি জমা হয়ে গেছে বসে হাসতে লাগলো রবি।
জুলিঃ= হাসতে হাসতে, একবার ও হাত মারিস নি?
রবিঃ=সেটা আবার কি?
জুলঃ= আরে বোকা, আমার যেমন কেউ নাথাকলে আঙ্গুল দিয়ে জালা মেটাই ঠিক তেমনি পুরুষরাও হাত মেরে নিজের মাল আউট করে। তুই কি তা জানিস না?
রবিঃ=অনেক পর্নো মুভিতে দেখেছি। তবে আমার সেটা ভালো লাগেনা।
জুলিঃ= খালি দিদির গুদ মারতে ভালো লাগে না?
রবিঃ=সেটা তোমাকে বসে বোঝাতে পারবোনা দিদি, তোমাকে চুদে কত মজা পাই?
জুলিঃ=সব পুরুষরাই মেয়েদের চুদে মজা পায়, এতে নতুন কি?
রবিঃ=আমার মনে হয বউকে চুদেও এত মজা পাবনা দিদি, তোমাকে চুদেই আসল মজা পাই।
জুলিঃ=সেটা বলতে হবেনা, বিয়ের পর এই দিদিকে আর মনেই থাকবেনা।
রবিঃ= কিযে বল দিদি, তোমাকে আমি জিবনেও ভুলতে পারবোনা। তোমার গুদের রসেইত আমার বাড়াটা সার্থক হয়েছে। এসব বলতে বলতে একে অন্যকে আদর করতে ভুলছেনা কেউ। রবি এবার বলল আচ্ছা দিদি তোমাকে জিজু ভালো মত চুদতে পারেত?
জুলিঃ=সেটা আর বলিসনা, ওত সময় পেলেই বাসায় চলে আসে। দিনে কিংবা রাতে সবসময়ই তার একটাই নেশা খালি চোদাচুদি। দিনের বেলা যদি মন চায় তখন কাজের মেয়েটাকে কিছু আনতে বাইরে পাঠিয়ে দিয়েই শুরু হয়ে যায়।
রবিঃ= তাইত বলি তুমি আমাকে কেন ভুলে গেছ?
জুলিঃ= তোকে ভুলিনিরে ভাই, ভুলে গেলে কি আর আজ তো কাছে ছুটে আসতাম?
এরই মধ্যে রবির বাড়াটা আবার মোটাতাজা হতে শুরু করেছে। জুলি বলল তোর চোট সাবেত আবার কিছু খেতে চাইছে, খাওয়াবিনা?
রবিঃ=তুমি চাইলে খাওয়াতে পার, তবে এবার অন্য কিছু হলে ভালো হয়।
জুলিঃ= মানে?
রবিঃ= মানে আর কি? এক খাবার বার বার খেলে পানসে লাগে, তাই এবার অন্য কিচূ হলে ভালো হয় আরকি?
জুলিঃ= অন্য কিছু মানে কি সেটাতো বল?
রবিঃ=জিজু কখনো তোমার পোদ মেরেছে দিদি?
জুলিঃ=আচ্ছা এই মতলব?
রবিঃ= বলনা দিদি?
জুলিঃ=হ্যা মেরেছে বৈকি। তোর জিজু বেশির ভাগ সময়ই পোদ মারতে চায়। আমি তেমন সুযোগ দেইনা।
রবিঃ=মানে সেটাও হোল করে দিয়েছে তাইনা?
জুলিঃ= আর তুইযে নিজের বোনের গুদ হোল করে দিয়েছিস সেটা খেয়াল নেই না?
রবি এবার নিজের বাড়াটা হাতে নিয়ে একটু নাড়াচাড়া করলো।জুলির একটা দুধ তখনো রবির হাতের মুঠোয়। আয়েশ করে টিপছে। এবার জুলির ঠোট জোড়া মুখে পুরে নিয়ে আয়েশ করে চুষতে লাগলো।বিচুক্ষন পর রবি উঠে জুলিকে ডগি স্টাইরে যেতে বলল। জুলি তাই করলো। রবি জুলির পেচনে হাটু মুড়ে বসে জুলি পোদে একটা অঙ্গুল দিয়ে হাল্কা নেড়ে দিল। যথেষ্ট টাইট। কিরে দিদি তুই বললি জিজু তোর পোদ মারে, তাহলে এত টাইট কেন? জুলি বলল তোর জিজুর বাড়াতো আর তোর মত ষাড়ের বাড়া নয়। তার মানে আমার টা কি ষাড়ের বাড়া? দেখাচ্ছি আজ বসে জুলির পোদের পুটোয় এক দলা থুথু দিয়ে আঙ্গুল দিয়ে একটু ভেতরে দিল। এরপর বাড়াটা পোদের পুটোয় সেট করে এক রাম ঠাপ। অর্ধেক বাড়া এক ঠাপেই ঢুকে গেল। জুলি একটু ককিয়ে উঠলো। রবি বলল আরো বাকি আছে দিদি, মাত্র অর্ধেক গেছে, বসে আরো এক ঠাপ মারলো। বাকি টাও ঢুকে গেল চড়চড় করে। জুলির মনে হল যেন গরম একটা লোহার রড় ঢুকিয়ে দিয়েছে কেউ। বেথা লাগছে এবার বের কর বসে অনেক আকুতি করেও কোন লাভ হলনা। রবি এবার ঠাপ মারতে লাগলো। দশ মিনিট মত ঠাপ মারার পর জুলি বলল, দেখ পোদে মাল পেলিসনা বসে দিলাম। রবি জিজ্ঞেস করলো কেন কি হয়েছে। জুলি বলল, আমি চাইনা এই অমুল্য জিনিস বাইরে যাক। আমি বাচ্ছা চাই, সেটা তোর জিজু থেকে হোক বা তোর বির্য় থেকে তাতে কিছু যায় আসেনা। আজ প্রায় চার মাস হয়ে গেল আমার এখনো কোন কিছুই হচ্ছেনা্ তাই বির্য় গুদেই দিবি। রবি বলল ওকে দিদি তোমার যা ইচ্ছা। এই বসে বাড়াটা এবার পোদ থেকে বের করে গুদে ঢুকিয়ে ঠাপতে লাগলো। এবার জুলিকে শুইয়ে দিয়ে আবার নিজে জুলির উপর শুয়ে পড়লো। একটা দুধ মুখে নিয়ে চুষতে চুষতে আবার গুদে বাড়াটা ভরে দিয়ে ঠাপাতে লাগলো। এভাবে আরো বিশ মিনিট মত ঠাপনোর পর রবি আবার জুলি গুদে মাল ঢেলে দিয়ে শান্ত হল। জুলি এবার উঠে কাপড় পরে নিয়ে যেতে যেতে বলল তুই যদি কাল থাকিস তালে আরো মজা করে চুদতে দেব। বলে দরজা খুলে চলে গেল নিজের রুমে। রবি শুয়ে শুয়ে জুলি চলে যাওয় পথের দিকে চেয়ে একটু হাসলো।
জুলি রুমে গিয়ে অতি সন্তর্পনে খাটে শুয়ে পড়লো। নিহা তখন ঘুমে অচেতন। পরদিন রবি আবারো চলে যাওয়া ভান করলো জুলির রিকোয়েষ্টে থেকে গেল।
আজ একটু জলদি শুয়ে যাবার কথা বসে সবাই যার যার রুমে চলে গেল। আজ নিহার ঘুম আসছিল না। তবু ছোখ বুজে শুয়ে রইলো। জুলি মনে করলো নিহা ঘুমিয়েছে, তাই উঠে রবির রুমে চলে গেল। এদিকে নিহা ভাবলো জুলি হয়ত বাথরুমে গেছে। কিন্ত আধা গন্টা পরও যখন জুলি পিরলোনা জুলির একটু সন্দেহ হল। এত রাতে দিদি কোথায় গেছে? কোন সম্যা হয়নিত? তাই উঠে বাথরুমের সামনে গিয়ে দেখে কেউ নাই। অন্য বাথুমে গিয়ে দেখলো সেটাও খোলা। সেখানেও কেউ নাই। পাশেই রবির রুম, একটু একটু আওয়াজ আসছে রুম থেকে। এগিয়ে গিয়ে দরজার কি হোল দিয়ে চোখ রেখে চোখ কপালে উঠে গেল নিহার।একি কান্ড? রবি চিত হয়ে শুয়ে আছে, আর জুলি রবির বাড়াটাকে গুদের মধ্যে নিয়ে উঠবস করছে। এও কি সম্ভব? ভাই বোনের মাঝে এই অনৈতিক সম্পর্ক? নিহার আর হাত পা চলছেনা।যেন সেখানে পড়ে যাবে। কিছু না বসে চলে আসতে চাইলো। একটু আসার পর আবার দেখার কৌতুহল জাগাতে আবার দরজায় চোখ রেখে দেখতে লাগলো। জুলি রবির বাড়ার উপর বসে ঠাপ নিচ্ছে, রবি নিছে শুয়ে মাজে মাজে তলঠাপ দিচ্ছে। উহ আহ শব্ধ করছে জুলি। অজান্তেই নিহার  গুদের মাঝেও একটু শুড়শুড়ি মত লাগলো। হাত দিয়ে দেখলো অনেক খানি ভিজে গেছে। শিহরন অনুভব করলো নিহা। কিছুক্ষন এভাবে চলার পর জুলি এবার রবির বাড়াটা পোদে নিয়ে ঠাপ খেতে লাগলো। কখনো গুদে আবার কখনো পোদে ঠাপ খেতে খেতে একসময় দুজনই নেতিয়ে পড়লো। জুলি রবির বুকের উপর শুয়ে আছে। জুলি জিজ্ঞেস করলো কেমন লাগলো এই নতুন পদ্ধতি?
রবিঃ= তোমার তুলনা হয়না দিদি।
কথা গুলা সব শুনতে পাচ্ছে নিহা।জুলি এবা রবির পামে শুয়ে পড়লো। নিহা ভাবলো হয়ত এবার বেরুবে, তাই গুটি গুটি পা পেলে নিজের রুমে এস শুয়ে পগলো। চোখে ঘুম নেই নিহার। চোখের সামনে একটু আগে দেখা সেই আদিম খেলাটার চবি ভাসছে।দিদি এত নিছে নেমে যাবে নিহা ভাবতে পারেনি। কতদিন থেকে এইসব চলছে আল্লাহই ভালো জানে?বোজাই যায় এটা একদিনের সম্পর্ক নয়। বিয়ের আগ থেকেই এই সব চলছে বলে নিহা শিওর। আরো আধা ঘন্টা পরও যখন জুলি এলনা, নিহার মনে আবার দেখার ইচ্ছা জাগলো। এদিকে রবি জুলিকে জিজ্ঞেস করলো।
রবিঃ=দিদি তুই কখনো কুকুরের সাথে সেক্স করেচিস?
জুলিঃ=পাগল নাকি? কুকুরের সাথে আবার মানুষ সেক্স করে নাকি?
রবিঃ=আরে করে দিদি, আমি পর্ন দেখেছি, কুকুরের সাথে ঘোড়ার সাথে, গরুর সাথে, এমন কি শুকরের সাথে পর্য়ন্ত সেক্স করে।
জুলিঃ= ওসব কম্পিউটারের কারসাজি হবে, এটা আমি বিশ্বাস করিনা।
রবিঃ=তোদের কুকুরটা দেখে আমিত ভেবেছি তুই হয়ত জিজুর সামনেই ওর সাথে সেক্স করিস। নইলে এত বড় কুকুর পালার মানে কি?
জুলিঃ= আরে ওটা তোর জিজুর সখ। ওটা সেক্স করার জন্য নয়।
রবিঃ=আমার সখ একবার এমন ব্যতিক্রমি কিছু দেখার, দেখাবি দিদি?
জুলিঃ=নারে ভাই, তোর যত মন চায় আমাকে চুদতে পারিস, তবে ওসব আমাকে বলিস না।
রবিঃ=একবার দেখনা দিদি। ভালো না লাগলে পরে আর কখনো করিসনা।
জুলিঃ= এসব বাজে কাজ আমি করতে পারবোনা, তুই বিয়ে করে বুকে দিয়ে করাস।
রবিঃ=তুই বললি আজ আরো মজা দিবি, আর এখন?
জুলিঃ= মজা মানে কি কুকুরের সাথে চোদাচুদি করা?তোর মন চাইলে আজ ভোর হওয়া পর্য়ন্ত বাড়াটা আমার গুদে বা পোদে যেখানে মনচায় ভরে রাখ কোন বাধা দেবনা। তবে এসব ভাবতেও আমার কেমন যেন ঘৃনা হচ্ছে। যদি কুকুরের বির্য়ে বাচ্ছা হয়ে যায়?
রবিঃ=আরে পাগলি, তুই গুদে নিকি কেন? পোদে নিলেই পারিস, যে পোদে আমার এত মোটা বাড়াটা নিতে পেরেছিস কুকুরের ওই চোট বাড়াটাত কোন বেপারই না।
জুলিঃ=ওটার বাড়া চোটনা। আমি দেখেছি মাদি কুকুরটাকে যখন চুদছিল তখন, তোরটার চাইতে চোট হলেও তত চোট নয়।
রবিঃ=নতুন কিছু করতে মন চায়না তোর দিদি? তুই বস আমি নিয়ে আসছি। দেখবি খুব মজা পাবি। বসে রবি বাইরে একটা চোট ঘরের ভেতর থেকে পুরুষ কুকুর টাকে নিয়ে এল রবি।
জুলিঃ=রবি আমার কিন্তু ভয় করছে।
রবিঃ=আরে এতে ভয়ের কি আছে? তুই ডগি স্টাইলে যা দেখবি যা করার সে নিজেই করছে।
রবি ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে কুকুর টাকে চেড়ে দিল। ওটা এগিয়ে গিয়ে জুলির পোদের পুটোট িজিব দিয়ে চাটতে লাগলো। জুলি আহ উহ করতে লাগলো। মনে হচ্ছে জুলি ভালো লাগছে। কুকুরটা অনেক্ষন চাটার পর তার বাড়াটা একটু বের হতে দেখা গেল। লাফিয়ে উঠলো জুলির পিঠের উপর। কয়েকটা ঠাপ দিল কিন্তু কোন কাজ হলনা। জায়গা খুজে পেলনা।আবার নেমে গেল। আবার এটু ঘুরে ফিরে এসে লাফিয়ে উঠলো এবার রবি কুকুরের বাড়াটা ধরে জুলির পোদের মুখে রেখে একটু ঢুকিয়ে দিতেই ঠাপাতে লাগলো।নিহা তখন দরজায় এসে দাড়িয়েছে মাত্র।নিহা যেন পাগল হয়ে গেছে। নিজের চেখকে বিশ্বাস করাতে কষ্ট হচ্ছে। এসব সপ্ন নয়ত? হাতে একটু চিমটি কেটে দেখলো, না বাস্তবো ঘটছে এসব। নিশ্বাস যেন বন্ধ হয়ে গেছে নিহার। অপলক দেখতে লাগলো।
জায়গা পেতেই ঠাপাতে শুরু করলো কুকুরটা। আস্তে আস্তে পুরো বাড়াটা তখন জুলির পোদের ভেতরে চলে গেল। তার পরও ঠাপানো বন্ধ নেই। ঠাপিয়েই যাচ্ছে। দুই মিনিট মত ঠাপানোর পর কুকুরটা এবার একটু শান্ত হল। কিন্ত বাড়াটা বের করছে না। জুলির উপরেই আটকে রইলো।এবার কুকুরটা একটা পা ঘুরিয়ে নিছে নামিয়ে দিল। কিন্তু বাড়াটা যের হচ্ছেনা। যেভাবে কুকুররা করে ঠিক তেমন করে আটকে গেল জুলির পোদে। কুকুরটা জোর লাগিয়ে টানতে লাগলো বের করার জন্য। কিন্তু বের হচ্ছেনা। জুলির পোদের হোলটা কুকুরের বাড়ার সাথে অনেকখানি বাইরে বেরিয়ে আসছে, কিন্ত বাড়া বের হচ্ছেনা। জুলির খুব কষ্ট হচ্ছে।জোরে আওয়াজ করতে পারছেনা। পাছে নিহা না জেগে যায়। জুলির চোখ দিয়ে পানি ঝরছে, দাত চেফে কষ্ট সহ্য করার চেষ্টা করছে জুলি। কুকুরটা মাঝে মাঝে ঘোত ঘোত আওয়াজ করছে। জুলি আর পারছিলা। রবিকে বলল আমি আর পারছিনারে রবি, আপার পোদে পুটোটা ব্লেড দিয়ে কেটে দে, তাও বেরিয় যাক এটা। আমি মরে যাব। তাড়াতাড়ি বের কর। রবি কি করবে ভেবে পাচ্ছেনা। কুকুরের শেকল টা ধরে সামনের দিকে টানতে লাগলো্। জুলি তখন আরো জোরে কাদতে লাগলো, চিড়ে যাচ্ছেরে সব, আমি মরে গেলামরে রবি? আমি আর পারছিনা। এটা কি বের হবেনা? নইলে ওর বাড়াচাই কেটে দে,শালা মরুক। এসব বলতে লাগলো।
রবি এবার জুলিকে বলল দিদি খাটের পায়াটা ভালো করে ধরে রাখ,একটু কষ্ট হলেও বেরিয়ে যাবে। জুলি খাটের পায়াটা ধরে রাখলো। রবি কুকুরের শেকল ধরে জোর লাগিয়ে টান দিতেই জুলি আবার কেদে উঠলো।এতক্ষনে ওর বাড়াটা নেতিয়ে যেতে শুরু করেছে। জোর করে আরেক টান দেয়ার সাথে সাথে পকাত করে বেরিয়ে গেল। জুলির পোদের পটোটা তখন হা হয়ে আছে। কুকুরের বাড়াটা দিকে খেয়াল করলো জুলি, বাড়ার গোড়ার দিকে আস্ত একটা টেনিস বলের মত। রবি এগিয়ে গিয়ে জুলির পোদে একটু হাত বুলিয়ে দিয়ে বলল এখন থেকে আর কোন বাড়া পোদে নিতে তোর কোন কষ্ট হবেনারে দিদি। দেখ কত বড় হোল হয়েছে? জুলির চোখ দিয়ে তখনো পানি ঝরছে। রবি বলল তুই একটু রেষ্ট নে, আমি এটাকে রেখে আসি। নিহা একটু দেয়ালের আড়লে দাড়িয়ে গেল।রকি কুকুরটাকে আবার যথাস্থানে রেখে রুমে গিয়ে দরজা বন্ধ করে দিয়ে জুলির পাসে বসে বলল তোর খুব কষ্ট হয়েছে তাইনা দিদি? জুলি কোন কথা বলল না। ফেল ফেল করে রবির দিকে চেয়ে রইলো। সে রাতে আরো দুইবার জুলিকে প্রান ভরে চুদলো রবি। নিহা এই তিন দিন জুলি আর রবির চোদন লিলা দেখেছে আর নিজের গুদে নিজেই আঙ্গুল মেরেছে। তিন দিন পর বাড়িতে পিরে এল রবি আর নিহা। আবার সেই শুন্যতা রবির জিবনে। নিহা ভাবছে রবিকে নিয়ে। রবি আর দিদি যা করছে সেটা অন্যায় হলেও নিরাপদ। কেউ জানার ভয় যেমন নেই তেমনি সব সময় কাছে পাওয়া যায়। দিদি অবশ্য বিয়ের আগেও রবির কাছে চোদা খেয়েছে বসে মনে হল। হঠাত করে ত আর এতটুকু হতে পারেনা।
 
একদিন রবি বাইরে গেছে, নিহা রবির কম্পিউটারে বসে কি যেন দেখছিল। একটা চবি ডিলেট হয়ে যাওয়াতে সেটা আবার ফিরিয়ে আনতে রিসাইকেলে গিয়ে দেখলো একটা বিড়িও এর আগে ডিলেট করা হয়েছে। বিড়িওটা সেখান থেকে বের করে চালু করে নিহার মাথায় হাত। এযে তাদের বাথরুমের মাঝে জুলির গোসল করার দৃশ্য। প্রায় পনের মিনিটের ভিড়িওটায় জুলির আপাদ মস্তক দেখা যাচ্ছে। নিহা ভাবলো হয়ত রবি নিহার ভিড়িও করেছে। কিন্তু এসব করলো কেমনে? বাথরুমে গিয়ে সেই লাইটের মধ্যে চোট্র চিদ্রটা দেখে যা বোজার বুঝে গেল। আবার এসে দেখলো নিজের কোন ভিড়িও আছে কিনা? তাছাড়া কেমরাটা এখন নাই খুলে পেলেছে। হয়ত জুলির বিয়ের পর খুলে ফেলেছে রবি। তার মানে নিহাকে নিয়ে রবি এসব ভাবছেনা। তার পরও তন্ন তন্ন করে দেখলো। কোন কিছু পেলনা।
রবিকে নিয়ে ভাবতে নিহার ভালো লাগে। দিদি যেটা করতে পেরেছে নিহা করলে দোশ কোথায়। নিহার মন চাইছে রবিকে দিয়ে কিছু করাতে। কিন্তু কিভাবে? রবি যদি না মানে? এসব কি আর বলা যায়? হাজারো ভাবনার মাজে ডুবে আছে নিহা। এমন সময় রবি এল, কিরে নিহা কি করছিস?
এভাবে কেটে গেল আরো প্রায় একমাস। এদিকে নিহার বাসনা কেবল বেড়েই চলছে। নিহা এখন জোর করে হলেও রবির সাথে মেলামেশা করতে প্রস্তুত।আবার ভয় পায় রবি যদি মা বাবাকে বসে দেয়? বললে কি হবে, আমিও বসে দেব জুলির কথা। তারপর সিদ্ধান্ত নেয় জোর করে নয়, কৌশলে আদায় করতে হবে যা করার। অনেক ভেবে চিন্তে কৌশল বের করলো নিহা।
এমনিতেই রবি আর নিহা বেশির ভাগ সময় একসাথে কাটায়। ঘরে কিংবা বাইরে রবিকে সাথে নিয়েই নিহার সকাল সন্ধা। তবু এবার ভিন্ন পন্থা নিলনা। আজ রবির রুমে বসে লুড়ু খেলছিল দুজন। নিহার ড্রেসে একটু ভিন্নতা অবশ্যই এসেছে। যদিও নিহা প্রতিদিন বাসায় একটু ডিলেডালা পোষাক পরতো,আজ একটু বেতিক্রম করলো। একটু টাই একটা জাম পররেঅ ভি শেপ গালা কাটা। গলাটা এতই বড় যে সদ্য গজাতে থাকা স্তন দুটোর অনেক খানি দেখা যাচ্ছে। দুই স্তনের মাজখান দিয়ে ভেতরের দিকে দেখা যাচ্ছে অনেক খানি। প্রথমে বসার সময় অবশ্য একটা দোপাট্রা গলায় জুলিয়েছিল নিহা। খেলার পাকে সেটা নামিয়ে হাটুর নিছে রেখে দেয় সে। রবির চোখ এড়ালোনা বিষয়টা। কিছু বলল না রবি। রবির সামনে বার বার হেলে দুলে এমন ভাবে বসে যেন রবির চোখ তার স্তন ভালো বঅবে দেভতে পায়। রবিও বার বার দেখে আবার চোখ সরিয়ে নেয়। কি করবে সে, চোট বোনকে সে নিজের বিনের চাইতে ও বেশি ভালোবাসে। তাইতো এতদিন জুলিকে না পেয়েও কখনো নিহাকে নিয়ে ভাবেনি। আর ভাবতে চায়ওনা সে। নিহা আবার মাজে মাজে জামাটা এডজাস্ট করার চলে স্তন দুটোকে একটু উপর নিছে করে, আবার কখনো পাশাপাশি নেড়েও দেয়। তাও রবির চোখে পড়ে। রবি ভাবছে হয়ত নতুন জামা পরেছে তাই এডজাস্ট হচ্ছেনা। এভাবে অনেক্ষন খেলার পরও রবির কোন নজর কাড়তে পারেনি নিহা। নিজের উপর একটু রাগ হল। সুন্দরী বলতে যা বুজায় তার সব কিছুই নিহার মাঝে আছে। বলতে গেলে জুলি চাইতে নিহা বেশি সুন্দরী। যে রবি জুলিকে পটানোর জন্য এত কিছু করলো। সে রবিই কিনা নিহাকে পাত্তা দিচ্ছেনা। তার পরও নিহা হার মানবেনা। নতুন উদ্দমে এগিয়ে যাবার দৃড় প্রত্বয়।
এখন বাসায় নিহা সব সময় একটু সেক্সি ড্রেস পরে রবির সামনে আসে। একদিন বিকেল বেলা। নিহা দুই হতে মেহেদী লাগিয়েছে। একেবারে হাতের নখ থেকে কনুই পর্য়ন্ত। রবি তার রুমে বসে কি যেন করছিল। নিহার পরনে তখন একটা থ্রি কোয়ার্টার পেন্ট, আর একটা সেন্টু গেন্জি। গেন্জিটা একবারে পাতলা না হলেও নিহার স্তনের বোটা পর্য়ন্ত অনুভব করা যাচ্ছে। একধম শক্ত পাহাড়ের মত সামনের দিকে বেরিয়ে আছে। গলাটাও অনেক বড়। তাই স্তনের উপরিভারে তিনের এক দেখা যাচ্ছে। রবির রুমে এসে দেখে রবি তার খাটের উপর বসে বিভিন্ন বাই আর কাগজ পত্র নিয়ে গাটাগাটি করছে। নিহা রবির কাছে এসে বলল ভাইয়া আমার পকেট খেকে একটা চকলেট বের করে দেত?
রবিঃ= আমি পারবোনা,দেখছিস না কাজ করছি, যা ভাগ এখান থেকে। নিহার দিকে না তাকিয়েই বলল রবি।
নিহাঃ=দেনা ভাইয়া, দেখচিসনা আমি হাতে মেহেদী লাগিয়েছি। নিহার দিকে তাকিয়ে রবি অবাক হয়ে গেল।
রবিঃ=কই তোর পকেট?
নিহাঃ= পেন্টের পকেটে আছে।
রবিঃ= নিহার এই পেন্টের পকেটে হাত দিতে ইচ্ছে হলনা। কারন পেন্টটা একটু টাইট। তার উপর পকেটটা সামনে দিকে। হাত দিতে গেলে হয়ত নিহার সুড়সুড়ি লাগতে পারে,আবার নিহার গুদে হাত লাগার ও সম্ভাবনা আছে,তাই রবি বলল আমি পারবোনা, তুই মার কাছে যা। নাহলে চকলেট খাসনা।রবি আবার নিজের কাজে মন দিল।
নিহাঃ= দেনা, ভাই মার কাছে গিয়েছিলাম, মা ঘুমুচ্ছে।
রবিঃ= তাহলে চকলেট চেড়ে দে।
নিহাঃ=আচ্চা দাড়া তোর কাজ আমি বার করছি। বলে রবির গোচানো কাগজ গুলো আবার পুরো খাটে চিটিয়ে দিতে গেল
রবিঃ= এই কি করছিস?এদিকে আমি দিচ্ছি।
নিহা সামনে এসে দাড়ায়, রবি নিহার পেন্টের পকেটে আস্তে আস্তে হাত ঢোকাতে থাকে। পকেটটাও অনেক লম্বা। এতটুকু হাত ডোকানোর সময় একটু অন্যরকম মনে হল রবির কাছে। খুবই নরম আর গরম লাগলো রবির হাতে। পেন্টের ভেতরের অংশটা পাতলা কাপড়ের হওয়ায় নিহার গুদের বালের একটু খোচা লেগেছে রবির হাতে। মনে হল এক দুই দিনের মধ্যে সেব হয়েছে নিহা। এই কাজটা করতে রবির ভিষন লজ্জা করছিল,তার পরও করতে হল। একটা চকলেট বের করে নিহাকে দিয়ে বলল এবার ভাগ এখান থেকে।
নিহাঃ=খাইয়ে দেবে কে?
রবিঃ=এবার খাইয়ে ও দেয়া লাগবে?
নিহাঃ=আমার হাতে মেহেদী দেখচিসনা?
রবি চকলেট টা হাতে নিয়ে খুলে নিহার মুখের কাছে ধরলো। নিহা অর্ধেক চকলেট কামড়ে নিয়ে রবির পাশে বসে পড়লো। কি করচিস ভাইয়া?
রবিঃ= তা জেনে তোর কাজ নেই ভাগ।
নিহাঃ= আবারো ধমকি দিলি ভাইয়া, আমি কিন্তু সব পেলে দেব এখন।
রবিঃ=সরি দিদি মনি। একটু ব্যঙ্গ করে বলল।
রিহাঃ= এবার ঠিক আছে। সব সময় আমাবে এভাবে মেনে চলবি, জিবনে উন্নতি করতে পারবি। এই কথাতে দুজনই একটু হাসলো।
নিহা এখন আর কোন কথা বলছেনা। বসে বসে রবি কাজ দেখছে। রবি কাগজ গুলো এখান থেকে ওখানে আবার ওখান থেকে এখানে, কি করছে কিছুই বুঝতে পারছেনা নিহা। তার পরও কোন কথা না বসে বসে রইলো। রবিও নিজের কাজে ব্যস্ত।
নিহাঃ= বাকিটা খাইয়ে দেনা ভাইয়।
রবি আর কোন কথা না বলে বাম হাতে চকলেট টা নিল, ওর খেয়াল তখনো কাগজের দিকে। চকলেট টা নিহার মুখের কাছে নিল। খেয়াল অন্য দিকে থাকায় নিহা নিজের বুকটা সামনে এগিয়ে চকলেটের ক্রিম গুলা নিজের স্তনের মধ্যে লাগিয়ে নিল। নিহার স্তনের বোটার নিচের অংশ থেকে একধম উপরের দিকে অনেক খানি চকলেট লেগে একাকার হয়ে গেছে। নিহা এ‌কেটু কান্নার ভান করলো।  রবি বুজতে পারলোনা কি হয়েছে। নিহার দিকে তাকিয়ে তাড়াহুড়া করে পাশে রাখা টিস্যু বক্স থেকে একটা টিস্যু টেনে নিয়ে নিহার স্তনে লাগা চকলেট গুলা মুছে দিতে লাগলো। ভালো করে মুছে দিয়ে সরি বসে আবার কাজে মন দিল। হঠাত দেখা গেল রবি মাথা নিছু করে কি যেন ভাবছে। নিহা বুঝতে পারলো এটা রবি অজান্তে করে পেলেছে। মনে মনে হাসলো নিহা। আজ নিজেকে একটু চালাক বলে মনে হল নিহার। কারন আজ দুই দুইবার রবিকে শরিরে হাত দিতে বাধ্য করেছে নিহা। এটা প্রাথমিক সাফল্য বলে মনে হল নিহার।
বর্ষার মৌসুম চলছে। সারা দিন একনাগাড়ে বৃষ্টি আর বৃষ্টি। নিহা কোথাও বেরোয়নি। রবি মাত্র বাড়িতে এস ঢুকেছে। নিহা রবির রুমে বসে কম্পিউটারে গেম খেলছে। তখন সন্ধা হয়ে গেছে। বাইরে অজর ধারায় বৃষ্টি হচ্ছে। রবি এসে কিরে নিহা এখানে কি করচিস?
নিহাঃ= কেন এখানে আসা নিষেধ আছে নাকি?
রবিঃ=আমি কি তাই বলেছি পাগলি? তোর জন্য একটা জিনিসে এনেছি, ভালো করে বললে দিতে পারি।
নিহাঃ=কি এনেছিস দেনা ভাইয়া। বসে উঠে রবির গলা জড়িয়ে দরে আদুরে গলায় আবার বলল দেনা ভাইয়া কি এনছিস আমার জন্য। নিহা দৌড়ে উঠে রবিকে ধরার সময় সজারে রবির বুকে নিহার বুক ঠেকে যায়। নিহা যেন আরো জোরে চেপে ধরছে রবিকে। নিহার স্তনের বোটা দুটো রবির বুকের সাথে ভালো ভাবেই লেপ্টে আছে রবি টের পেল। নিজেকে চাড়াতে চেষ্টা করলো রবি। নিহা আরো শক্ত করে ধরেই বলল না দেয়া পর্য়ন্ত চাড়ছিনা। রবি তাড়াতাড়ি নিজের পেন্টের পকেট থেকে একটা পেকেট বের করে বিলল এই নে।
রিহাঃ= কি আছে এখানে আগে বল। বসে আরো জোরে চেপে ধরলো, এবার নিহার পুরো স্তন দুটো একধম রবির বুকে লেপ্টে গেল।
রবিঃ=কি আছে তুই নিজেই খুলে দেখ? বসে নিজেকে চাড়াতে চাইলো। নিহা রবিকে চেড়ে দিয়ে পেকেট টা নিয়ে খাটে বসে খুলে দেখলো। এক জোড়া পায়েল এনছে রবি। খুব সন্দর।
নিহাঃ=দারুন ত ভাইয়া এটা কি স্বর্নের?
রবিঃ=আমার হিরার মত বোনটির জন্য কি অমি পিতলের জিনিষ াানবো?
নিহা আবার লাফিয়ে উঠে রবিকে জড়িয়ে ধরে একটা চুমু দিয়ে এক দৌড়ে মায়ের কাছে চলে গেল। একটু পরে পায়েল জোড়া পরে আবার এল। খুব সুন্দরী পায়েল ভাইয়া, আই লাভ উই সো মাচ।
রবিঃ= হয়েছে আর তেল মারা লাগবেনা ভাগ।
নিহাঃ= কোথায় যাব? বাড়িতে কি তোর বউ আছে যে তার সাথে গল্প করবো?
রবিঃ=তাই বসে সারাক্ষন আমার মাথা খাবি?
নিহাঃ=বুজবি একদিন, যেদিন আমার বিয়ে হয়ে যাবে সেদিন।মুখটা একটু ঘোমড়া করে বলল নিহা।
রবিঃ= দাড়া মাকে বলে তোর বিয়ের ব্যবস্থা করছি।
নিহাঃ= আমার বয়েই গেছে? আমি বিয়েই করবোনা।
রবিঃ= সব মেয়েরাই এমন বলে অথছ বিয়ের জন্য বেকুল হয়ে থাকে।
নিহাঃ=আমি চলে গেলে তুই খুশি হবি তাইনা ভাইয়া?
রবিঃ= আরে পাগলি আমিত মজা করছিলাম। তুই হয়ত জানিসনা, তোর বিয়ের দিন সবার চাইতে আমিই বেশি কাদবো।
নিহাঃ= আমি তোকে চেড়ে কোথাও থাকতে পারবোনারে বঅইয়া। আমি বিয়ে করবইনা।
রবিঃ= প্রসঙ্গ পাল্টানোর জন্য বলল, কাল এক জায়গায় বেড়াতে যাবি?
নিহাঃ= কোথায়?
রবিঃ=সেটা গেলেই দেখবি।
নিহাঃ= তুই জান্নামে নিতে চাইলে আসি সেখানেও হাসি মুখে যাব। কখনোর তোর কোন কথায় না করেছি?
রবিঃ= ঠিক আছে, কাল বিকেল রেড়ি থাকিস।
নিহাঃ=ঠিক আছে বলে, জানালার পাশে গিয়ে দাড়ালো। জানালাটা একটু খুলে বাইরে একটা হাত দিয়ে বৃষ্টির চোয় নিতে নিতে বলল ভাইয়া ছাদে যাবি?
রবিঃ= আরো চাঁদে যাবার মত ক্ষমতা কি আমাদের আছে। বুজেও না বোজার ভান করলো রবি।
নিহাঃ= আরে চাঁদে না, আমি বলছি ছাদে, বাড়ির ছাদে।
রবিঃ= ছাদে এখন কেন কি করবি ছাদে গিয়ে?
নিহাঃ= ভিজবো।
রবিঃ=কি? একটা চড় মেরে সবকটা দাত ফেলে দেব।
নিহাঃ=ছলনা ভাইয়া,পাঁচ মিনিট ভিজবো ব্যস, আয়না ভাইয়া। আবদারের সুরে।
রবিঃ=দেখ নিহা লক্ষি বোন আমার জিদ করিসনা, জর করবে যে।
নিহাঃ=আরে আয়তো ভাইয়া,জরটর কিচ্চূ করবেনা। বলে রবির হাত ধরে টেনে নিতে লাগলো ছাদের দিকে,তোর ভয় করলে তুই দাড়িয়ে থাকিস। রবি অগত্য নিহার সাথে ছাদে যেদে বাধ্য হল। নিহা ছাদে গিয়ে দৈাড়ে বাইরে চলে গেল,এক সেকেন্ডের মধ্যেই নিহার সারা শরির ভিজে একাকার। সারা শরিরের জামা কাপড় গুলা শরিরের ভাজে ভাজে লেপ্টে গেছে নিহার। বাইরে ছাদের কার্নিসের নিছে অনেক গুলা লাইট জলছে। লাইটের আলোয় স্পষ্ট দেখা যাচ্ছে নিহার স্তনের আকার। আর নিহার স্তনের বোটা দুটো পানির পরশ পেয়ে শক্ত হয়ে দাড়িয়ে গেছে। পাজামাটা ভিজে লেপ্টে গেছে একধম। পাছার খাজে ডুকে গেছে, সামনের দিক দিয়ে গুদের পাটল টাও অনুভুত হচ্ছে। নিহা হাত দুটো প্রসারিত করে চোখ বন্ধ করে ঘুরতে লাগলো। রবি বোনের এই কান্ড দেখে যেমন লজ্জা পাচ্ছে, তেমনি একটু পুলকিত ও হচ্ছে। মন চাইছিল নিহাকে বুকে জড়িয়ে ধরতে। আবার পরক্ষনেই নিজেকে সামলে নেয়। দাড়িয়ে দাড়িয়ে নিহার শরিরের বিশ্লেশন করছে। কি পিগার পেয়েছে নিহা। বোন না হয়ে অন্য কেউ হলে নিহাকেই বিয়ে করতাম, মনে মনে বলল রবি। নিহা এবা চোখ খুলে নিজের বুকের দিকে তাকায়, জামাটা একটু নেড়ে চেড়ে শরির থেকে আলাদা করার ছল করে। এতে করে রবির দৃষ্টি আকর্ষন করছে নিহা। এবার নিহা রবির কাছে রবিকে পাশ কাটিয়ে ভেতরে ডুকে। রবি তখনো একটু আগে দেখা মুভি নিয়ে ভাবছে। নিহা রবিকে এক ধাক্কামেরে বাইরে ঠেলে দেয়। রবিও এক নিমিষেই ভিজে একাকার। রবির পরনে একটা শার্ট আর একটা জিন্স পেন্ট ছিল। দুজনই একণ কাক ভেজা।
নিহঃ= এতক্ষন কি দেখছিলি ভাইয়া?
রবিঃ=আমতা আমতা করে কই কিছুনাতো!
নিহাঃ=মিথ্যা বলছিস কেন ভাইয়া, এতক্ষন তোরও ভিজতে মন চাইছিল তা্ইনা?
রবিঃ=তুই আসলে বেশি পাজিল হয়ে গেছিস। বসে নিহাকে মারতে এল।
নিহা একটু দৌড়ে পালাল। আবার কাছে এসে রবির পেছন থেকে ঝাপটে ধরলো। রবি কি করবে ভেবে পাচ্ছেনা। ঠায় দাড়িয়ে আছে রবি। নিহা নিজেকে আরো ঘনিষ্ঠ করে ধরলো রবিকে।রবির বুকে হাত চালাতে থাকে নিহা। পিঠে মুখটা ঠেকিয়ে চোখ বন্ধ করে দাড়িয়ে আছে ও। রবি কোন কথা বলছেনা। নিহা এবার ছেড়ে সামনে এসে দাড়ালো। রবির কাধে দুটো হাত রেখে একটু এগিয়ে এসে বুকের সাথে বুক মেলালো।একটা হাত রবির কোমরে এনে ডান্সের ভঙ্গিতে দুলতে লাগলো। নিহার গরম শ্বাস রবির শ্বাসের সাথে একাকার হয়ে যাচ্ছে। আরো ঘনিষ্ঠ হয়ে দাড়ালো নিহা। রবির বুকের সাথে  নিহার দুধের বোটা দুটো খোচা লাগছে। রবি টের পেল কিছু খারাপ হতে চলছে। নিজেকে চাড়াতে চেষ্টা করলো একটু। নিহা চাড়লোনা।বরং আরো শক্ত করে ধরে রইলো।মনের অজান্তেই রবির বাড়া বাবজি পুলে পেফে কলাগাছ হয়েগেছে সেটা রবি টেরই পায়নি। রবির বাড়া এখন নিহার গুদের একধম নিকটে একটু হলেই চোয়া পায় এমন অবস্থা। নিহা সেই দুরত্বটাও মিটিয়ে দিল। নিজের কোমরকে একটু নেড়ে রবির আরো কাছে নিয়ে আসলো। নিহার দুই থাইয়ের মাঝে নিজের জায়গা খোজার চেষ্টা করছে রবির বাড়াটা। রবি সেটা বুঝতে পেরেও কিছু বললনা। নিহা আরো জোরে চেপে ধরে রাখলো রবিকে। নিহা যেন এখনই রবির বাড়াটা নিজের গুদের মধ্যে নিয়ে ঠাপ খেতে চায়। একটু করে রবির ঠোটের দিকে এগুতে থাকে নিহা, খেয়াল রবির ঠোট জোড়া ভালো করে চুষবে। একটু এগুতেই রবি নিজেকে এক ঝাটকায় চাড়িয়ে নিয়ে নিছে নামতে থাকে। নিহা ছাদে পড়লো, কাদছে নিহা। বৃষ্টির পানি আর নিহার চোখের পানি একসাথে মিশে যেন বন্যা হয়ে যাবে। ছাদের একটা দেয়াল হেলান দিয়ে বসে বসে কাদছেত কাদছেই। এ কান্না যেন থামেনা। এদিকে রাত নয়টা পেরিয়ে যাচ্ছে,নিহা এখনো আসেনি। রবি কয়েক বার নিহার রুমে উকি মেরে দেখে এসেছে। সিন্তু কি করবে রবি। নিহার চাওয়া কি সেটা রবির বুঝতে বাকি রইলোনা। বোনের জন্য নিজের জিবন দিতে প্রস্তুত। তাই বসে এই অনৈতিক কাজ? না এ সম্ভব নয়। যে বোনকে কোলে পিঠে করে বড় করেছে তাকেই আজ ভোগের সামগ্রি হিসেবে ব্যবহার করা ঠিক হবেনা।
আরো কিছুক্ষন দেখার পরও যখন নিহা এলনা, তখন রবি আবার ছাদে গেল। কারন একটু পরে বাবা মা খেতে ডাকবে, তখন কি বলবে রবি? ছাদে গিয়ে দেখে নিহা একটা দেয়ালে হেলান দিয়ে কাদছে। রবি নিহা বসে ডাকলো। নিহা কোন উত্তর দিলনা। আবারো ডাকলো রবি। নিহা এবার মুখ ঘুরিয়ে অন্য দিকে করে নিল। রবি এবার আকুতি করতে লাগলো নিহা আই এম সরি, আয় নিছে আয় এখন বাবা খেতে ডাকবে। তোকে এখানে দেখলে বকা দেবে। আর তোকে বকা দিলে যে আমার সহ্য হয়না। তুই কি তা জানিসনা? আয় লক্ষি বোন আমার। তাতেও কোন ফল হলনা। কোন কথা বলছেনা নিহা। রবি আবারো বলল আযনা নিহা, এত ভিজলে জর আসবেত, আচ্ছা ঠিক আছেকাল তোকে নিয়ে আবার এখানে ভিজবো। হলতো? এবার ত নেমে আয়?
নিহা এবার উঠে রবির পাশ কেটে ভেতরে এসে বাথরুমে ডুকলো। এখানে সে আগেই এক সেট জামা কাপড় রেখে গিয়েছিল। সেগুলো পরে নিছে নেমে এল। রবি তখন নিজের রুমে বসে বই পড়ছে। নিহা সেজা নিজের রুমে গিয়ে বালিশে মুখ গুজে শুয়ে রইলো।সেই রাতে আর রবির রুমে গেলনা নিহা। সারাদিন রবির সাখথে কোন কথাই বললনা। দুপুরে খাবার টেবিলে বসে।
রবিঃ=মা আমার এক বান্ধবীকে নিয়ে আজ বেড়াতে যাবার কথা ছিল, কিন্তু আজ পুরো দিন আমার সাথে কোন কথাই বলছেনা। এখন আমার মনে হয় প্রোগ্রাম কেনসেল করতে হবে।
মাঃ=কে সে রবি?
রবিঃ=নিহার দিকে একটু ইশারা দিয়ে মাকে বলল আছে একজন।  নাম বলা যাবেনা টপ সিক্রেট।
মাঃ= একটু হেসে,হয়তো তোমার বান্ধবী তোমার উপর রাগ করেছে, রাগ ভাঙ্গাও, তাহলেইত হয়।
রবিঃ=আচ্ছা মা তুমি বলত মেয়েরা রাগ করলে কিভাবে ভাঙ্গাতে হয়?
মাঃ= সেটা রাগের ধরন দেখে নির্ধারন করা লাগে। তাছাড়া আমিত আর এই বেপারে ডিগ্রি নেইনি?
রবিঃ= বলনা মা, তুমি কখনো রাগ করলে বাবা তোমাকে কিভাবে মানাত?
মাঃ=সেটা বলা যাবেনা।টপ সিক্রেট।
রবিঃ=আচ্ছা টপ সিক্রেট?
মাঃ=হা টপ সিক্রেট।
রবিঃ= একটু আইডিয়াত দাও মা, ওই লক্ষি মেয়টা আমাকে কল করার কথা ছিল এখনো কল আসছেনা, অমি কি কল করে দেখবো?
মাঃ= দেখতে পার,দোশ কোথায়?
রবিঃ= কল না করে সোজা গিয়ে গুদগুদি দিলে কেমন হয়? তার একটু গুদগুদি বেশি আছে, না হেসে পারবেইনা।
মাঃ=করে দেখতে পার।
রবি উঠতে যাবে তখনি নিহা দাড়িয়ে যায়। একমগ পানি হাতে নিয়ে মারার ভঙ্গি করে। কাছে আসলে পুরো জগটা তোর মাথায় ঢালবো। রবি থামেনা, এগুতে থাকে। একটু দুরে থাকতেই মগের পুরো পানিটা রবির উপর মেরে দেয় নিহা। টাল সামলাতে না পেরে রবি পড়ে যায়। নিহা রকিকে উঠাবে দুরের কথা রবির বুরে উর বসে এলো পাথাড়ি বুকের মধ্যে মারতে থাকে। রবি নিজেকে নিহার মার থেকে বাছাতে চেষ্টা করে, তবে নিহাকে একটু ও আঘাত করছেনা। হাত দিয়ে নিহার মার গুলা ঠেকাতে থাকে। মা এসে নিহাকে তুলে নিয়ে বকা দিতে থাকে। তোরা এসব কি শুরু করলি? আরো কত কি? নিহা দোতলার দিকে এগুতে থাকে। রবি তার পিছে গিয়ে একটু করে গুদগুদি দিতেই নিহা আবার তেড়ে আসে রবিকে মারতে। রবি নিহাকে কোলে তুলে নেয়। নিহার সব রাগ যেন এক মুহুত্যেই শেষ হয়ে গেল। রবির গলায় দুই হাত দিয়ে জড়িয়ে ধরে অপলক চেয়ে আছে রবির মুখের দিকে। রবি নিহাকে কোলে নিয়ে দোতলায় উঠে নামিয়ে দেয়। এবার যা গোসল করে রেড়ি হয়ে আয়। রবির মুখে আলতো একটা চুমু দিয়ে আমাকে মাফ করে দিস ভাইয়া।
গোসল সেরে নিহা রবির রুমে আসে। আচ্ছা ভাইয়া কোথায় যাবি বলত?
রবিঃ=তুইনা বললি জাহান্নামে যেতেও রাজি। তাহলে আবা জানতে চাচ্ছিস কেন?
নিহাঃ= ভাইয়া তুই আসলে একটা হাবু, মনে কর আমি একটা বিয়ের পোগ্রামে যেতে রেড়ি হলাম দেখা গেল তুই একটা সিনেমা দেখাতে নিয়ে গেলি। কেমন দেখাবে বলত?
রবিঃ= আমার লক্ষি বোনটা যে সাজেই সাজুকনা কেন কিচ্ছু যায় আসেনা। আমার বোনটাই সেরা সুন্দরীদের একজন। তোর যা মন চায় পরে রেড়ি হয়ে নে।
নিহাঃ= রবির হাত ধরে টেনে নিজের রুমে নিয়ে গেল রবিকে। কোথায় নিয়ে যাবি, কি অনুষ্ঠানে নিয়ে যাবি জানতে ছাইনা, তবে ড্রেসটা তুই সিলেক্ট করে দে?
রবি আলমারী থেকে একটা গোলাফি রঙ্গের লেহেঙ্গা বের করে দিয়ে এটা পরে নে।
রবি নিজের রুমে এসে বসে থাকে। ওদিকে নিহা সাজগোজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ে।দেড় ঘন্টা পর বিকেল সাড়ে তিনটায় রবি আবার নিহার রুমে উকি দেয়। নিহা সেজে গুজে বসে আছে। গহনা একটু বাকি আছে তখনো। রবিকে দেখতে পায়নি নিহা। রবি দোতলা রেলিং ধরে নিছে হলের দিকে তাকি য়ে মাকে ডাকতে থাকে। মা এসে কিরে কি হয়েছে চেছাচ্ছিস কেন?
রবিঃ= মা নিহাকে দেখেছ? রুমে ত নিহা নেই আকাশ থেকে একটা পরি নেমে বসে আছে নিহার রুমে। আমি সত্যি বলছি মা। তুমি এসে দেখে যাও এটা কি আমাদের নিহা? মা একটু হেসে নিজের রুমে চলে গেলেন। নিহা বেরিয়ে এসে আমাকে নিয়ে ইয়ার্কি হচ্ছে না ভাইয়া?
রবিঃ= নারে ইয়ার্কি নয়। সত্যি আজ তোকে পরির মত লাগছে। আজ যে অনুষ্ঠানে যাব সবাই তোকেই দেখতে থাকবে আমি শিওর।
নিহাঃ= এখন বেরুবি? নাকি আরো দেরি করবি?
রবিঃ=আমি ত তোর জন্যই বসে আছি ছল, আমার একটু কাজ আছে আগে ওটা সেরে নেব। ওকে?
নিহাঃ= ওকে।
রবি নিজের কাজ সেরে একটা গয়ে হলুদের অনুষ্ঠানে নিয়ে গেল নিহাকে। নিহা জিজ্ঞেস করলে বলল এটা তার এক ফেন্ডের বোনের গায়ে হলুদ। রাত বারটা নাগাদ আনন্দ উল্লাসে কাটে দুজনের এরপর বেরিয়ে বাড়ি পিলে আসে। রাত দুটো বাজে। নিহা একটা বালিশ হাতে করে রবির রুমে এসে হাজির। রবি তখন ঘুমে। বালিশটা রবির পাশে  রেখে শুযে পড়ে নিহা। একধম রবির গা ঘেসে শুয়েছে নিহা। একটু পাশ পিরতে গিয়ে রবির একটা হাত নিহার বুকের উপর পড়ে। নিহা তখনো ঘুমায়নি। রবির হাতটাকে একটু চেপে ধরে নিজের বুকের সাথে। হালকা করে নাড়াতে থাকে, নিহার স্তনের বোটাটা তখন রবির হাতের সাথে ঘসা খাচ্ছে। রবির ঘুম ভেঙ্গে যায়। উঠে বসে পড়ে রবি। হাতটা চাড়িয়ে নেয়। কিরে নিহা এখানে কি করছিস? নিহা কোন কথা বললনা। রবি আবারো বলল, রুমে গিয়ে ঘুমা লক্ষিটি।
নিহাঃ= একা একা ঘুম আসছিলনা তাই তোর কাছে চলে এলাম।
রবিঃ= এটা ঠিক নয় নিহা। নিহা ভেবেছিল রবি ঠিক হয়ে গেছে। তার উল্টো দেখে একটু রেগে গেল।
নিহাঃ=কোনটা ঠিক? জুলির পাশে শোয়া?
রবিঃ=মানে?
নিহাঃ= আর মানে মানে করতে হবেনা। যা তুই তোর জুলির কাছে যা। জুলির নেংটা ভিড়িও দেখতে বাথরুমে কেমেরা লাগাতে পারিস। জুলিকে নিয়ে রাত দিন একসাথে শুয়ে থাকতে পারিস। আর নিহার ব্যপার এলে এটা ঠিকনা। বলে উঠে যেতে লাগলো। রবি নিহার হাত ধরে টেনে আবার বসালো। রবির মুখ দিয়ে কোন কথা আসছিলনা। নিহাও চুপ করে বসে আছে। কেউ কথা বলছেনা। নিহা প্রথমে নিরবতা ভাংলো। কি বলবি বল?
রবিঃ= নিহার হাতটা তখনো রবির হাতের মধ্যে। এসব তুই ‍কি বলছিস?
নিহাঃ= কেন? আমি কি বলছি সেটা আমার চাইতে তুই ভালো জানিস।
রবিঃ= কবে থেকে জানিস নিহা? কাউকে বলিসনিত?
নিহাঃ= কাউকে বলার দরকার আমার নাই। আমি জানি একেবারে প্রথম থেকেই। তোর কেমেরা লাগানো থেকে শুরু। দিদিকে নিয়ে রাত কাটানো। বিয়ের আগে এবং বিয়ের পরে। দিদির পেটের বাচ্ছাটাওয়ে তোর দেয়া সেটাও আমার জানা আছে। রবি মাথা নিছু করে বসে আছে, কোন কথা বলতে পারছেনা সে। নিহা আবার বলল, চাড় আমি ঘুমাবো। বলে উঠতে চাইলো আবার। রবি আবারো টেনে বসিয়ে দিল। নিহা আবার বলল কিছু বলছিসনা, কিছু করছিসনা, তো আমি এখানে বসে থেকে কি করবো? আমি গেলাম।
রবিঃ= এসব আমাকে আগে বলিসনি কেন?
নিহাঃ= আগে কি বলতাম? তুই যেমন করে দিদিকে করিস আমাকে ও করতে হবে? তোর মতলব কি এটাই?
রবিঃ= ঠিক তা নয়। আমাকে শতর্ক করতে পারতিস?
নিহাঃ= আমার কি দরকার?
রবিঃ= এতদিন থেকে আমাকে পেতে যা করছিস, এসব বললে হযত আগেই পেতিস?
নিহাঃ= জোর করে আমার কিছু চাইনা। আমি যাই। রবি তাও চাড়রেঅনা।
রবিঃ= তুই যদি আগেই জানতিস! তখন তোর এই চাহিদা কোথায় ছিল?
নিহাঃ= আমি আগে জানিনা। গতবার দিদির বাসায় তিন দিন যা করেছিস সব আমি দেখেছি, পরে এসে দিদির গোসল করার একটা ভিড়িও তোর কম্পিউটারে দেখেছি। তাই আমি শিওর এসব আরো অনেক আগে থেকেই চলছিল।
রবিঃ= ওহ গড!
নিহাঃ= ভাইয়া আমার ঘুম পাচ্ছে, আমাকে যেতে দে।
রবিঃ=রাগ করেছিস বোনটি আমার? যা তোর ইচ্ছামতই সব হবে।
নিহাঃ= না আমার জোর করে কিছু চাইনা আগেই বলেছি।
রবিঃ=তাহলে কি জোর আমাকেই করতে হবে আবার?
নিহাঃ= মানে দিদিকে তুই জোর করে করেচিস প্রথম বার?
রবিঃ= প্রায় সেরকমই।
নিহাঃ= জোর করে আমার সাথে হবেনা। আমি চিৎকার করবো।
রবিঃ= তুই চিৎকার করলেও লাভ হতনা। তবে নিহা তোর এসব কথা শোনার পর আজ আমার পক্ষে কিছুই করা সম্ভব নয়।
নিহাঃ= কেন?
রবিঃ= কি বলবো তোকে? আমার শরিরের সমস্ত রক্ত যেন হিম হয়ে গেছে। তবে কথা দিলাম সামনের দিনগুলোতে তোকে জোর করে হলেও আমি সেই সব করবো যা জুলি দিদির সাথে করেছিলাম। এখন শুয়ে পড় গিয়ে সকালে আবার বিয়েতে যেতে হবেনা?
নিহাঃ= এখানে শুতে দিবি? কথা দিলাম তোর যেদিন মন চাইবে সেদিনই হবে, আমি কিচ্ছু করবোনা আজ।
রবিঃ= সকালে ঘুম ভাংতে দেরি হয়ে গেলে কেউ যদি তোকে এখানে দেখে পেলে?
নিহাঃ= সেটা তো ভাবতে হবেনা।
রবিঃ= ওকে, শুয়ে পড়।
রবি আর নিহা আবার একসাথে শুয়ে পড়লো। রবি নিজেই নিহাকে আজ প্রথম বার বুকে জড়িয়ে ধরেছে। খুব জোরে চেফে ধরেছে বুকের সাথে। নিহার বুকের উন্নত দুটো রবির বুকের সাথে লেপ্টে গেছে একধম। একজনের নিশ্বাস অন্য জনের নাকে লাগছে। কোন কথা বলছেনা কেউ। নিহা ঘুমের ভান করে আছে। রবির চোখে ঘুম নেই। এসব ভাবনায় বেকুল হয়ে আছে সে। রবি নিজে আজ নিহার ঠোটে একটা হাল্কা চুমু দিল। নিহা একচু চমকে উঠলো যেন বিদ্যুতের শক খেয়েছে। কিছুক্ষন পর আরো একটা চুমু দিল, এবার আরো একটু লম্বা সময় নিয়ে।নিহা নিথর হয়ে পড়ে আছে।
রবিঃ= ঘুমিয়ে গেছিস?
নিহাঃ= হুম।
রবিঃ= এমন ঘুম খুব ভালো, তুই দেখি ঘুমালেও শুনতে পারিস। নিহা একটু হাসলো্
রবিঃ= আমার ঘুম আসছেনা নিহা।নিহা তাও কিছু বলছেনা। রবি এবার নিহার তলপেটে একটু গুদগুদি দিতেই উঠে বসে গেল। হাসছে নিহা।
রবিঃ= আমাকে মাতাল করে দিয়ে তুই হাসছিস?
নিহাঃ= তুইত বললি ঘুমাতে আমি কি করবো?
রবিঃ= আমার যে ঘুম আসছেনা!
নিহাঃ= তো এখন কি করলে তোর ঘুম আসবে?
রবিঃ=আমার মনে হয় শুধু আজ না, আগামি একমাসের জন্য আমার ঘুম উড়ে গেছে।
নিহাঃ=ঘুমের ওষধ খাবি?
রবিঃ= ঘুমের ওষধ!
নিহাঃ= আমার কাছে আছে, খাবি?
রবিঃ= কই?
নিহাঃ= আয় আমার সাথে,বলে রবিকে নিয়ে ছাদে ছলে গেল। ওখানে একটা মাদুর পাতা থাকে পাশে কয়েকটা বালিশও। দুজন বসে পড়লো। অনেক্ষন গল্প করলো ওরা। রাত সাড়ে চারটায় যখন আযান হচ্ছিল তখন নেমে এল দুজন। রবির এখন একটু হাল্কা অনুভব হচ্ছে। নিহা আর রবি নিজ নিজ রুমে গিয়ে শুয়ে পড়লো। সকাল নয়টায় মা এসে ডাকলো দুজনকেই। মায়ের ডাকার আগে কারো ঘুম ভাঙলোনা।
পরদিন রাত, নিহা নিজের ওয়াদা মত আর রবির রুমে ঘুমোতে গেলনা। রবি মনে মনে আশা করছিল নিহা আসবে। কিন্তু রাত একটা নাগাদ নিহা এলনা দেখে রবি নিজেই নিহার রুমে হাজির। নিহা তখন ঘুমে অছেতন। রবি নিহার পাশে বসে কিচুক্ষন রুপসুধা পান করলো। এরপর নিহার গালে একটা চুমু দিল। ঠোটে একটা চুমু দিল, না নিহার ঘুম ভাংছেনা। রবি ভাবলো কাল ভালো মত ঘুমোতে না পারায় এমন অঘোরে ঘুমাচ্ছে। এখন জাগানো ঠিক হবেনা। তাই রবি আরেকটা চুমু দিয়ে নিজের রুমে এসে শুয়ে পড়লো্
আজ আর রবি নিহাকে চাড়বে কেন? নিহা আজো রবির রুমে আসেনি। তাই রবি নিজেই নিহার রুমে এসে নিহাকে গুদগুদি দিতে লাগলো। নিহা নিমিষেই উঠে গেল ঘুম থেকে। কিরে ভাইয়া তুই এখানে?
রবিঃ=আজ তোকে চাড়ছিনা।
নিহাঃ= মানে?
রবিঃ= মানে আর কি? তুই না সেদিন বলেছিলি তুই চিৎকার করবি, আজ করে দেখা বলে নিহাকে জোর করে শুইয়ে দিয়ে নিজে উপরে চড়ে গেল। রবির বাড়াটা আজ ঠাটিয়ে লোহা হয়ে আছে। নিহার ঠোটজোড়া মুখে নিয়ে চুষতে লাগলো রবি।  এক হাত দিয়ে নিহার একটা দুধ মলতে লাগলো জামার উপর দিয়েই। রবির বাড়াটা তখন নিহার গুদের কাছাকাছি গুতা মারছে। নিহা ভাবলো বেশি এগিয়ে গেলে পরে রোখানো মুশকিল হয়ে যাব্ তাই বলল ভাইয়া আর এগিয়ে লাভ হবেনা।
রবিঃ= কেন?
নিহাঃ= রেড সিগলাল চলছে।
রবিঃ= যেন বুঝতে পারেনি। কি?
নিহাঃ= মানে রেড সিগনাল। গাড়ি চালাস এখনো রেড সিগনাল কি সেটাই জানিস না!
রবিঃ=এখানে কিসের রেড সিগনাল? মানিনা এসব।
নিহাঃ= না মানলে সেটা তোর বেপার। আমার যা বলার আমি বসে দিয়েছি।
রবিঃ=ভেঙ্গে বলত নিহা,আমি তোর কথার আগা মাথা কিছুই বুজতে পারছিনা।
নিহাঃ= মানে আমার পেরিয়ড় চলছে।
রবিঃ= আমি বিশ্বাস করিনা। তুই আমাকে তাড়ানোর জন্য এসব বলছিস।
নিহাঃ= ওকে, তুই নিজেই দেখে নে। বলে নিজের পাজামাটা একটু নিছে নামিয়ে দিয়ে বলল দেখেছিস?রবি গুড নাইট বলে চলে গেল রুমে।
আজ রবি বাড়িতে ফিরে নিহাকে খুজতে লাগলো। নিহার রুমে গেল সেখানেও নেই।  তখন রাত আটটা বাজে মাত্র। রবি রুমে গিয়ে অপেক্ষা করতে লাগলো। হয়ত কোথাও গেছে। সেলফোনে কল করেও লাভ হলনা। ফোন ধরলোনা নিহা। ফোনটা ঘরেই রয়ে গেছে। ছাদে গিয়ে দেখে নিহা রাস্তার দিকের রেলিংয়ে হাত দিয়ে বাইরের দিকে চেয়ে আছে। রবি ধিরে ধিরে নিহার পেছনে গিয়ে  দাড়ালো। নিহা টের পায়নি। রবি পেছন থেকে নিহাকে জড়িয়ে ধরে একটা চুমু দিতেই নিহা মাথা ঘুরিয়ে তুই কখন এলি ভাইয়া? রবি পাল্টা প্রশ্ন করলো তুই এখানে কি করছিস?
নিহাঃ= একা একা ভালো লাগছিল না তাই।
রবিঃ= আমি সেই কখন থেকে তোকে খুজছি, আর তুই এখানে এসে দাড়িয়ে আচিস?
নিহাঃ= আমাকে খুজছিলি?কেন?
রবিঃ= এমনিই।
নিহাঃ=এমনিই?
রবিঃ=হুম বসে আরেকটা চুমু দিল।হাত দুটো নিছের দিক থেকে আস্তে আস্তে উপরে তুলতে থকিলো রবি। হাল্কা করে টিপ দিল নিহার দুধে।
নিহাঃ= কি করছিস? চাড়!
রবিঃ= তুই পারলে চাড়িয়ে নে। আমি চাড়বো কেন?
নিহাঃ=আচ্ছা এই কথা?
রবিঃ= হুম।
রবির শরিরে তখন আগুন জলছে। নিশ্বাস গরম হয়ে গেছে। হাত দুটো নিহার বুকে বড় সাইজের টেনিস বল দুটো নিয়ে খেলছে। বাড়াটা ফুলে কলাগাছ হয়ে নিহার পাছায় গুতা মারছে।
নিহাঃ=কি করছিস ভাইয়া? আজই আমার দুধ দুটোকে শেষ করে ফেলবি নাকি?
রবিঃ= শেষ নয়রে, নরম করছি।
নিহাঃ=আমার পাছায় গুতা মারছে ওটা কি তোর?
রবিঃ= না এটা ভাড়া করে এনেছি তোর জন্য।
নিহাঃ= কেন তোরটার কি হয়েছে?
রবিঃ= আমারটাও আছে, তবে আজ খেপে আছে তোর উপর।
নিহাঃ= কেন?
রবিঃ= আজ কয়দিন তাকে কষ্ট দিচ্ছিস তোর মনে নেই?
নিহাঃ= আর আমাকে যে এতদিন কষ্ট দিচ্ছিলিস সেটা বুজি কিছুনা?
রবিঃ= সেজন্য সরি।
নিহাঃ= ভাইয়া এখন মা খুজবে চল নিছে যাই।
রবিঃ= আরেকটু দাড়ানা তোকে আরেকটু আদর করি।
নিহাঃ= এখন আর আদর করা লাগবেনা। বসে নিজেকে চাড়িয়ে নিয়ে নিছে নেমে এল দুজন। রাত  এগারটার দিকে নিহা রুমে গিয়ে শুয়ে গেল। রবি বসে বসে নিহার জন্য অপেক্ষা করছে। আজ নিহা অবশ্যই আসবে। কিন্ত না নিহা এলনা। রাত সাড়ে বারটার দিকে রবি নিহার রুমে গেল। নিহা ঘুমিয়ে গেছে। রবি নিহাকে কোলে তুলে নিয়ে নিজের রুমে নিয়ে এল। খাটে শুইয়ে দিয়ে নিজে নিহার পাশে বসে নিহার রুপসুধা পান করছে। কি সুন্দরী মায়াবি চেহারা। শরিরের উচুনিছু আকার গুলা দেখে নিজেকে সামলানো সম্ভব হচ্ছেনা। গোলাফি ঠোটদুটো যেন অমৃত মনে হচ্ছে। একটু হাত বোলাল নিহার ঠোটে। নিহা নির্বিকার। দুধ দুটো শরিরের সোন্দর্য় যেন হাজার গুন বাড়িয়ে দিয়েছে। জামার চাপে একটু লেপ্টে আছে। তবুও বোটা দুটো অনুভুত হচ্ছে। আঙ্গুল দিয়ে একটু নেড়ে দিতেই নিহা নড়ে উঠলো। আবারো তাই করলো নিহা এবার চোখ খুলে, কিরে ভাইয়া তুই এখানে কি করচিস?
রবিঃ= আমি এখানে কি করছিনা, তুই এখানে কি করচিস তাই বল?
নিহা একটু এদিক সেদিক তাকিয়ে, আমি এখানে কিভাবে এলাম?
রবিঃ= সেটা আমি কি করে বলব?
নিহাঃ= আমাকে তুই আনিসনি ত এখানে?
রবিঃ= আমি আনতে যাব কেন? আমিত ঘুমাচ্ছিলাম, হঠাত ঘুম ভাংলে দেখি তুই এখানে। নিহা নিজের মাথাটা একটু উর নিছে নাড়িয়ে, আচ্ছা আমি নিজে নিজে ঘুমে হেটে এসেছি তাইনা? বসে রবিকে ধাক্কা দিয়ে খাটে পেলে দিয়ে নিজে উপরে চড়ে গেল। এবার বল?
রবিঃ= নিহাকে টেনে বুকে নিয়ে বলল, তুই যখন নিজে আসচিসনা আমি নিজেই তোকে নিয়ে এলাম।
নিহাঃ= সেটা আমি জানি, আমি জেগেই চিলাম। বসে রবির ঠোটে একটা চুমু দিল। রবিও নিহার ঠোট জোড়া মুখে নিয়ে চুষতে লাগলো্ এভাবে অনেক্ষন কেটে গেল। এবার রবিেউঠে গেল,নিহা তখন রবির কোলে বসা। নিহার পা দুটো রবির দুই পাশে। রবির বাড়া বাবাজি নিহার গুদে খোচা দিচ্ছে। রবি নিহার জামাটা উপরের দিকে উঠাতে চাইলে নিহা বাধা দিল। রবি জোর করেই নিহা জামাটা খুলে দিল। নিহা উন্মুক্ত দুধ দুটো দেখে রবি যেন মাতাল হয়ে গেছে।  মুখে পুরে নিল একটা। চুষতে লাগলো জোরে জোরে। নিহা বলল কিরে দুধ আসছে?
রবিঃ= আসবে, সে ব্যবস্থা আমিই করবো। আরো জোরে চুষতে লাগলো রবি।
নিহাঃ= সেটা কিভাবে?
রবিঃ=আগো তোকে পোয়াতি করবো, তারপর তোর দুধ খাবো। আচ্ছা দিদিকে তাহলে সেজন্যই করেচিস?
রবিঃ= হুম। নিহা নিজের বুকের সাথে রবিকে আরো চেপে চেপে ধরছে। যেন আহবান করছে আরো জোরে চোষ। রবিও তাই করছে। বোটা টা একটু কামড়ে দিতেই নিহা উহ করে উঠলো। কি করছেস ভাইয়া বেথা লাগছে ত। রবি কোন কথা বলল না। পালা করে চুষতে লাগলো। কখনো এটা তো কখনো অন্র দুধটা নিয়ে খেলছে যেন।এবার নিহাকে নিজের  পায়ের উপর আস্তে করে শুইয়ে দিল রবি। নিহা পা দুটো দিয়ে রবিকে আকড়ে ধরলো। রবি নিহার গুদের দিকে তাকিয়ে আছে। নিহা বলল কিরে ভাইয়া সরাসরি দেখতে মন চাইছেনা? রবি কোন কথা না বলে নিহার পাজামাটা টেনে নিছের দিকে নামাতে লাগলো। নিহার ফোলা গুদটা রবির চোখের সামনে উদোম হয়ে  গেল। অপলক চেয়ে আছে রবি। কিরে কি দেখচিস অমন করে? নিহার কন্ঠ।
রবিঃ=তোর গুদ খানা আসলেই অপুর্ব। এমন ফোলা গুদ আমি জিবনেও দেখিনি। এরকম গুদ মেরেইত বেশি মজা পাওয়া যায়।
নিহাঃ= আর কয়টা মেয়ের গুদ দেখেছিস? জুলিরটা কি এমন নয়?
রবিঃ= আমার প্রথম জুলি দিদি। আর এখন তুই। তবে পর্ন দেখেছি অনেক কোথাও তোর মত গুদ চোখে পড়েনি। তোর গুদখানা আসলেই অদ্বিতীয়।
নিহাঃ= হয়েছে আর পাম দিতে হবেনা। জুলিকেও হয়ত এমন করেই বলেছিস!
রবি খামছে ধরলো নিহার গুদটা। উহ কি নরম মাংশরে বাবা। হাতের মুষ্ঠি ভরে গেল। একেবারে ফোলা গুদ। আঙ্গুল দিয়ে ক্লিটোরিসে সুড়সুড়ি দিতেই নিহা চটপট করতে লাগলো। আমি আর পারছিনা ভাইয়া ।রবি পাজামাট খুলে ফেলতে চাইলো নিহা আবারো বাধা দিল। রবি এবার নিহাকে হাত ধরে টেন আবার কোলেই বসিয়ে নিল। রবির বাড়াটা এখন নিহার খোলা গুদের মুখে সেট হয়ে আছে। নিহাকে বুকে চেপে ধরে বাড়াটাকে গুদের চেরায় উপর নিছে গষতে লাগলো। নিহা চটপট করছে। সমস্ত শরির এলিয়ে দিয়েছে রবির কাছে। রবি নিহাকে শুইয়ে দিল বিছানায়। পাজামাটা এবার টেনে নিছের দিকে গলিয়ে পেলে দিল। দুই পায়ের মাজে বসে একটা আঙ্গল দিয়ে নিহার গুদে গুতো মারতে লাগলো। নিহা আহ উহ করে শিতকার করছে। আর সইছে না রবির। এবার নিহার পা দুটো উপরে তুলে গুদের  মুখে নিজের বাড়াটা সেট করে আলতো করে চাপ দিল। মুন্ডিটা ডুকেছে মাত্র। নিহা বেথা পেল। রবি থামছেনা। আরো জোরে চাপ দিতেই নিহা বেথায় ককিয়ে উঠলো। অর্ধেক মত বাড়া নিহার গুদে ডুকে গেছে। নিহা বেথায় কাদছে, চোখ দিয়ে অশ্রু ঝরছে। রবি একটু থামলো। নিহার বুকের উপর মাথা রেখে একটু শুয়ে রইলো। কিচুক্ষন পর আবার জোর করে এক ধাক্কায় পুরো বাড়াটা ভরে দিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলো। নিহা তখনো বেথা পাচ্ছে। রবির সেদিকে খেয়াল নেই। ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে থাকে রবি। নিহা এখন আর বেথা পাচ্ছে বসে মনে হলনা। রবির ঠাপের সাথে নিজের দুধ গুলা নিজেই টিপতে লাগলো। নিহা এখন চোদন উপভোগ করছে,মাজে মাজে উহ আহ বসে শিতকার করে রবিকে আরো জোরে ঠাপ দিতে বলছে। নিহা মুখে এমন খিস্তি শুনে রবি আরো জোরে ঠাপাতে থাকে। নিহার ঠোট জোড়া মুখে পুরে নিয়ে চুষতে চুষতে ঠাপাচ্ছে রবি। নিহা একটা হাত দিয়ে নিজের গুদের ক্লিটে ঘষছে। আরো কিচুক্ষন ঠাপানোর পর নিহার গুদে একগাধা বির্য় ঢেলে দিয়ে বুকের উপর শুয়ে পড়লো রবি। কিচুক্ষন এভাবে থাকার পর নিহা রবিকে নিছে নামতে বলল। রবি নিছে নামলে নিহা রবিকে আলতো করে একটা চুমু দিয়ে উঠে বাথরুমে গেল। গুদ পরিষ্কার করে পিরে এসে রবিকে ধুয়ে আসতে বললে রবি বলল তুই নিজে পরিষ্কার করে দে। তোর জন্যইত এগুলো বের হল, আমি কেন পরিষ্কার করতে যাব। নিহা খুশি, তাই নিজেই কয়েকটা টিস্যু নিয়ে রবির বাড়াটা মুছে দিয়ে বলল,
নিহাঃ= তোর বাড়াটা এত বড় কেন ভাইয়া নাকি সবার বাড়াই এরকম বড় হয় আমার গুদটা পেটে গেছে একধম।
রবিঃ= বাড়া বড় হলেই মেয়েরা বেশি খুশি থাকে। প্রথমবার একটু কষ্ট হয় এই যা। আর বেথা পাবিনা।
নিহাঃ= তুই যে বললি তুই পর্ন দেখিশ?
রবিঃ= হা দেখিত।
নিহাঃ= কোথায় আমিত তোর কম্পিউটারে কিছু দেখলামনা।
রবিঃ= ওসব কি কম্পিউটারে রাখা যায়? ওগুলা আমি আলাদা একটা এক্সটারনাল ডিস্কে রেখেছি।
নিহাঃ= কই আমাকে একটু খোবি?
রবিঃ= ওসব দেখে কাজ নাই। সরাসরি দেখনা।
নিহাঃ= না আমি দেখতে চাই।
রবি উঠে গিয়ে একটা ডিস্ক বের করে পিসিতে কানেক্ট করে একটা চালু করলো্। নিহা দেখতে লাগলো। ওরে বাবা এত মোটা বাড়াও হয়। এটাত তোর টার চাইতেও মোটা। মেয়েটার গুদটা একধম পেটে যাবে নিশ্চিত। রবি বলল এসব কারেঅ লোকদের বাড়া বড় হয় থাকে। এতে ওদের কিচ্ছু হবেনা। দেখবি মেয়েটা বড় মজা করে চোদন নেবে। এরা কখনো দুটো বাড়া একসাথে গুদে নিতে ও অব্যস্থ আছে।
নিহাঃ= কি? দুটো বাড়া এক সাথে এক পুটোয়?
রবিঃ= হ্যা, কখনো এরা দশ বারজনের সাথে একসাথে গ্রুফ সেক্স করে তখন কখনো দুটো একসাথে গুদে নেয়,আবার কখনো দুটো একসাথে পোদেও নেয়। এরা পারে।
নিহাঃ= অসম্ভব। আমার বিশ্বাস হয়না।
রবি আরোকট ভিড়িও ওপেন করলো। এতে দশ বারজন কালো লোক মিলে একটা মেয়েকে চুদছে। নিহা দেখে অবাক। মেয়েটার এটা গুদ নাকি অন্য কোন বড় হোল? এত মোটা দুটো ববাড়া একসাথে নিয়ে কি আরামে ঠাপ নিচ্ছে। মনে হচ্ছে তার কোন সমস্যা হচ্ছেনা। পর্ন দেখতে দেখতে রবি আবার গরম হয়ে গেল। রবি বলল আয় আরেকবার করি। এবার পর্ন দেখতে দেখতে তোকে ওদের মত করে করবো।
নিহাঃ= এখানে দশজন পাবি কোথায়?
রবিঃ= আরে এটা না। অন্য একটা ভিড়িও চালু করে দিয়ে আবার নিহাকে নিয়ে ব্যস্ত হয়ে গেল রবি। তোর গুদ মেরে আজ বড় মজা পেলামরে নিহা।
নিহাঃ= জুলিরটা মেরে মজা পাসনি?
রবিঃ= হা পেয়েছি তবে তোরটা ওয়াল্ড বেষ্ট গুদ। তোর সাথে যার বিয়ে হবে সেও তোকে এই কথাই বলবে দেখিস।
নিহাঃ= আমি যদি বিয়েই না করি?
রবিঃ= সে কি হয়, দেখবি তোর নিজেরি মন চাইবে বিয়ে করতে।
নিহাঃ= আমি বিয়ে করতে চাইনা। আমি সারাজিবন তোর হয়েই থাকতে চাই।
রবিঃ= তা কি হয়? লোকে কি বলবে?
নিহাঃ= সে পরে দেখা যাবে। এখন আমাকে ভালো করে চুদে দে।
নিহার মুখে এমন বাক্য শুনে রবি তেতে গেল। আর দেরি নয়, এবার নিহাকে একটা চেয়ারের বসিয়ে রবি সামনের দিক থেকে গুদে বাড়া দিয়ে ঠাপাতে লাগলো। সে রাতে আরো দুবার মোট চারবার চুদে নিহাকে।নিহাও মজা করে রবির চোদন খায়। ভোর পাচটার দিকে নিহা উঠে নিজের রুমে গিয়ে শুয়ে পড়ে। সেদিন থেকে রবি আর নিহা প্রায় প্রতিদিন মেলামেশা করে। কখনো দুবার কখনো আবার একরাতে তিনবার চারবারও চুদতে বাধ্য হয় রবি। নিহা বড় কামাতুর মেয়ে। একবারে মন ভরেনা ওর। এভাবে কেট গেল অনেক দিন। ওদিকে জলি একটা পুটপুটে মেয়ে হয়েছে। নাম দিয়েছে রাবিনা। তার বয়স এখন ছয় মাস। নিহা যেদিন রবি আর জুলির চোদন লিলা দেখেছিল তার পর থেকে আজ পর্য়ন্ত রবি জুলিকে চুদতে পারেনি। আজ জুলি সামী পনের দিনের সপরে আসেরিকা যাচ্ছে। নিহাকে আজ থেকে জুলির কাছে থাকতে হবে। নিহার মন খারাপ রবিকে চেড়ে থাকতে হবে দেখে। কারন সেখানে রবি গেলেও জুলিকেই চুদবে। নিহার চান্স কম তাই একটা পন্দি করলো্
নিহাঃ= তুই কি এবার ও জুলিকে চুদবি ভাইয়া?
রবিঃ=হুম। এই দিনের জন্যইত এত কিছু করা।
নিহাঃ= মানে?
রবিঃ= মানে জুলির দুধ খাবো। এতদিনত আর দুধ আসেনি। খালি খালি চুষেছি। এখন মুখ ভরে দুধ আসবে আর আমি পেট ভরে খাব।
নিহাঃ= তার মানে এই কদিন আমি কি করবো?
রবিঃ= তুই চুপি চুচি দেখে মজা নিবি আর কি?
নিহাঃ= না, আমি তা হতে দেবনা।
রবিঃ= কি করবি?
নিহাঃ= আমাকেও একসাথে চুদতে হবে নাইলে আমি তোকে সেই সুযোগ দেবনা।
রবিঃ= এসব তুই কি বলচিস?
নিহাঃ= হা আমি ঠিকই বলচি।
রবিঃ= সে কি করে সম্ভব?
 
রবিঃ= তা কি করে সম্ভব?
নিহাঃ= সেটা তোকে ভাবতে হবেনা। তুই সুধু দরজা খোলা রাখবি।
রবিঃ=মানে?
নিহাঃ=মানে তুই যখন দিদিকে লাগাবি কোন রকমে দরজাটা খোলা রাখবি। আর আমি তোদের দেখে পেলবো। তারপর আর কি দিদি আমার সামনে আস্তে আস্তে ফ্রি হয়ে যাবে।
রবিঃ= তুই পাগল হয়ে গেচিস, এটা কোন রকমেই সম্ভব নয়। দেখ নিহা মাত্র পনের দিনের বেপার। এর পরতো আমি তোরই।
নিহাঃ= পনের দিন আর পনের ঘন্টা নিয়ে কথা নয়। আমি চাই দিদির সাথে ফ্রি হয়ে যেতে। গোপন রেখে লাভ কি? দুই বোনকেই যখন চুদচিস  তখন আর এসব লুকোচুরি করার মানে কি বল?
রবিঃ=তবু দিদিতো আর জানেনা আমরা কি করছি, দিদি জানলে বলবে আমি তোকেও জোর করে চুদেছি।
নিহাঃ= তাতে সমস্যা কোথায়? দিদিকে যখন জোর করে চুদে এখন নিজের বউয়ের মত করে চুদচিস আমাকে চুদচিস সেটাও দিদি ঠিকই মেনে নেবে।
রবিঃ= আমাকে ভাবতে দে?
নিহাঃ= ওকে ভাবতে থাক, আমি ঠিকই ভেবে রেখেছি কি করতে হবে আমাকে। তুই দরজা খোলা না রাখলেও আমি ঠিকই সেটা হাসিল করে নেব। এই বলে নিহা চলে গেল। পরদিন রবি আর নিহা জুলির বাসায় এসে হাজির হল। জুলিতো আনন্দে আটখানা। অনেকদিন পর আজ রবিকে পাবে। মনের মত করে চোদন খাবে। আরো ককত কি ভাবছে জুলি।
দিনটা কেটে গিয়ে রাত হল। রাত বারটার সময় জুলি রবির রুমে গিয়ে হাজির হল।নিহা ঘুমের ভান করে ছিল। জুলি ভেবেছে ঘুমিয়ে গেছে। তাই আর দেরি না করে রবির রুমে গিয়ে রবিকে জড়িয়ে ধরে আদর করতে লাগলো। জুলি দরজা বন্ধ করে দিয়েছিল। রবি বলল আমি বাথরুম থেকে আসছি। রবি বাথরুম সেরে আসার সময় জেনে শুনে দরজা লক না করেই জুলির পাশে গিয়ে বসলো।
এদিকে নিহা পনের মিনিট মত অপেক্ষা করে রবির রুমের সামনে গিয়ে কি হোল দিয়ে দেখতে লাগলো। এখনো সঠিক সময় নয় ভেবে অপেক্ষা করতে লাগলো নিহা। তখন রবি জুলির একটা দুধ মুখে নিয়ে চুষে চুষে বাচ্ছা ছেলের মত করে দুধ খাচ্ছে। আর জুলি নিজের হাত দিয়ে দুধ টিপে টিপে রবির মুখে দিচ্ছে।  রবি এক হাত নিছে নামিয়ে জুলির গুদের উপর বোলাতে লাগলো। গুদের চেরায় আঙ্গুল দিয়ে ঘসতে লাগলো। আর জুলি অরামে আবেশে চোখ বন্ধ করে রেখেছে। রবি জুলির গুদের উপর খামছে খামছে ধরছে। এতে জুলি আরো উত্তেজিত হতে লাগলো। রবি কখনো একটা দুধ মুখে নিয়ে চুষতে আর একটা নিয়ে ময়দা মাখার মত করে মলছে আবার কখনো অন্যটা চুষছে। হাতের একটা আঙ্গুল জুলির গুদের ভেতর কাপড় সহ অনেক খানি ঢুকিয়ে দিয়েছে রবি।  জুলি আরো উত্তেজিত হয়ে নিজের দুধ জোড়া চেফে চেফে ধরতে লাগলো রবির মুখের মধ্যে।  জুলি বলল রবি এবার আমাকে একবার চুদে শান্তি দে। পরে আয়েশ করে দুধ খাস। আমার আর সহ্য হচ্ছে না। কতদিন  ঠিক মত চোদা খাইনা। আজ সারা রাত আমাকে চুদে আমার দেহের জালা মিটিয়ে দে রবি। দেখ তোর বাড়ার গাদন খাবার জন্য আমার গুদটা কিভাবে মুখিয়ে আছে। আমাকে জলদি লাগা ভাই। রবি এবার তাই করলো। জুলির পাজামাটা খুলে পেলে দিল। গুদের কাছে গিয়ে বসে আঙ্গুল দিয়ে একটু আঙ্গুল চোদা করলো। জুলি চটপট করছে দেখে রবি আর দেরি করলোনা। জুলিকে শুইয়ে দিয়ে বুকের উপর শুয়ে পড়লো। একটা দুধ চুষতে চুষতে গুদের মুখে বাড়াটা সেট করে এক ঠাপে পুরো বাড়াটা ঢুকয়ে দিল। জুলি আহ করে আরামের শিকৃতী দিল। রবি আস্তে আস্তে ঠাপাতে লাগলো। জুলি নিছে থেকে ঠাপের সাথে তাল মিলিয়ে পাচাটা উপর নিছে করতে লাগলো। কিছুক্ষন যাবার পর জুলি বলল কিরে রবি তুই কি চোদন ভুলে গেলি আরো জোরে মারনা। রবি এবার আরো জোরে জোরে ঠাপাতে লাগলো। এবার জুলি বলল দাড়া কিভাবে ঠাপাতে হয় তোকে আমি দেখাচ্ছি, বসে রবিকে নিছে নামিয়ে দিয়ে নিজে রবির বাড়ার উপর বসে ঠাপ খেতে লাগলো।  রবির মুখে একটা দুধ চেপে ধরে টিপে টিপে দুধ বের করে রবিকে খাওয়াতে লাগলো। অমনি দরজা ঠেলে নিহা ভেতরে এসে হাজির। এসব তোরা কি করছিস বলবি?
কারো মুখে কোন কথা নেই। জুলি কি করবে ভেবে না পেয়ে হা করে রবির বাড়ার উপরেই বসে রইলো। রবি জুলিকে নিছে নামিয়ে দিয়ে বলল দেখ নিহা এসব ভেবে তোর কাজ নাই তুই গিয়ে ঘুমা। জিজু ভালো মত দিদিকে চুদতে পারেনা, তাই আমি মাজে মাজে দিদিকে একটু শান্তি দেই এই যা।
নিহাঃ= তাই বসে আপন দিদির সাথে? চি দিদি তুমি এত নিছে নেমে গেছ? আমার ভাবতেও অবাক লাগছে।
রবিঃ= দেখ নিহা দিদিকে নিয়ে কিছু বললে তোর ভালো হবেনা বসে দিচ্ছি।
নিহাঃ= কেন, দিদিকে দিয়ে তোর চাহিদা পুরন হচ্ছে বলে? একদিকে দিদি বলে গলা পাটাস আবার বেশ্য মাগির মত করে বেবহার করিস তোদের মাজে লজ্জা শরম বলতে কি কিছু নেই?
রবিঃ= তুই কিন্তু সিমা চেড়ে যাচ্ছিস নিহা। আমাকে খেপাসনা বসে দিচ্ছি।
নিহাঃ= কি করবি বল? আমি সবাইকে বসে দেব তোরা কি করছিলিস?
রবি বসা থেকে উঠে নিহাকে এক ধাক্কা মেরে খাটের উপর পেলে দিল। দাড়া মাগি আজ তোকে ও চুদবো। তুই যখন দেখেই পেলেছিস তোকে আর চাড়া যাবেনা। আজ তোর গুদ পাছা চুদে হোড় করে চাড়বো বলে নিহার উপর ঝাপিয়ে পড়লো। জুলি এতক্ষনে মুখ খুললো। রবি চেড়ে দে নিহাকে। আমরা যা করছিলাম সেটা অন্যায়। আর এক অন্যায় ঢাকতে আরেক অন্যায় করিসনা। নিহাকে চেড়ে দে।
রবিঃ= দিদি শালিকে চেড়ে দিলে তোমাকে সারা জিবন ওর কাছে চোট হয়ে থাকতে হবে। সবসময়  তোমাকে চোট চোখে দেখবে। তাই একেও তোমার কাতারে এনে দাড় করাতে হবে।
জুলিঃ=রবি ও চোট, এসব ও বুজেনা। ওকে নষ্ট করিসনা। বলে রবির পিঠের উপর হাত দিয়ে চেড়ে দিতে অনুলোধ করলো।
রবিঃ= রেগে গিয়ে, দেখ দিদি আমাকে জ্ঞান দিতে আসিসনা। আজ একে মাগি বানানো থেকে আমাকে কেউ রোখাতে পারবেনা। খামখা বকবক না করে নিজের রুমে গিয়ে শুয়ে পড়, আমি এটার গুদ আর পাছা পাটিয়ে তোর কাছে আসছি। আর মন চাইলেপর্ন মূভি ভেবে আরামে বসে দেখতে থাক।
জুলি ভয় পেয়ে গেল, আর কিছু বলার সাহস পেলনা। রবি নিহার বুকে উপর শুয়ে এক হাত দিয়ে নিহার হাত দুটো মাথার পেছেনে রেখে চেপে ধরে আরেক হাত দিয়ে দুধ ভর্তা করতে লাগলো। এমন ভাবে টিপছে যেন পাটিয়েই চাড়বে। আর মুখ দিয়ে নিহার টোটে চোষার চেষ্টা করতে লাগলো। নিহা বার বার অনুরোধ করছে চেঢ়ে দিতে কিন্তু রবি তা শোনার পাত্র নয়। জোর করে নিহার ঠোট জোড়া মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। নিহা চাড়া পাবার জন্য চটপট করছে। কিন্তু রবি আরো জোরে চেপে ধরছে। রবির বাড়াটা তখন নিহার গুদের কাচাকাছি খোছা দিচ্ছে। নিহার জোরজুরি দেখে রবি জুলিকে বলল কয়েকটা ওড়ননা নিয়ে আসতে। কিন্তু জুলি আবারো অনুরোধ করলো চেড়ে দিতে। রবি এবার আবার জোর গলায় ধমক দিয়ে বলল যা বলেছি তাই কর নইলে তোর কপালেও দুঃখ আছে। জুলি এবার বেরিয়ে গিয়ে রুম থেকে কয়েকটা ওড়না নিয়ে এসে রবিকে দিল। রবি নিহার বুকের উপর শোয় অবস্থায়ই নিহার হাত দুটো খাটের ফ্রেমের সাথে বেধে দিল। উঠে গিয়ে এবার নিহার একটা পা বেধে একটা খুটির সাথে বেধে দিয়ে অন্য পা টা ওবেধে দিল আরেক খুটির সাথে। এবার বল মাগি এখন তোর কি হবে? আমার চোদন খাবার জন্য রেড়ি হয়ে যা।
নিহা তখনো বলে যাচ্ছে আমাকে চেড়ে দে ভাইয়া আমি কাউকে কিছু বলবোনা। আর তোদের মাজে বাধা হয়ে আসবোনা। তোরা যা খুশি তাই কর আমি কিছ্ছু বলবোনা। আমাকে চেড়ে দে প্লিজ।
রবিঃ=তোকে চেড়ে দেব? শালি আমার ঘরে এত খাসা মাল থাকতে এতদিন তোকে চুদিনি এতে আমার দুঃখ হচ্ছে আজ তোকে চাড়ার প্রশ্নই আসেনা।
রবি এবার নিহার কাছে বসে জামাটা উপরের দিকে তুলে হাতের কাছে রেখে দিল। ওয়াও তোর দুধ দুটো দারুন সুন্দরতো। শালা আমার নিজের উপরই এখন রাগ হচ্ছে তোকে এতদিন না চোদাতে। রবি পাগলের মত একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলো। আরেকটা খুব জোরে জোরে টিপতে লাগলো। নিহা বেথায় ককিয়ে উঠছে বারবার। বার বার চেড়ে দিতে অনুরোধ করছে,। রবি তার কাজে ব্যস্ত। দুধের বোটা কামড়ে কামড়ে ধরছে রবি। নিহা মুচড়ে মুচড়ে বেথা পাবার জানান দিচ্ছে। রবি যেন আরো বেপরোয়া হয়ে গেছে। কখনো ঠোট চুষছে আবার কখনো দুধ চুষছে। এবার একটা হাত নিহার গুদের উপর বোলাতে লাগলো।
রবিঃ= কি ফোলা গুদরে বাবা! দেখ দিদি শালির মাল খসে কেমন ভিজে গেছে। দেখ গুদটা কেমন ফোলা ফোলা ঠিক তোরটার মত। আমার কি সোভাগ্য দুটো বোনের গুদই আমার বাড়ার গাদনেই পাটতে যাচ্ছে। ধন্য আমার বাড়াটা আজ এই গুদ চোদার সুযোগ পেয়ে। তোর গুদ পাটিয়ে যেমন মজা পেয়েছি আমার মনে হয় এটাও ঠিক তেমনি হবে। যা বাবা আজ থেকে আমার বাড়াটা আর উপোশ করতে হবেনা। আজকের পর থেকে এটাও আমার বাড়ার গাদন খেতে মুখিয়ে থাকবে।
এসব বলতে বলতে রবি নিহার গুদের চেরায় আঙ্গুল দিয়ে উপর নিছে করে ঘসতে লাগলো। কিরে মাগি এতক্ষন দেখছি চাড়া পাবার জন্য চটপট করছিলি এখন দেখছি মাল খসিয়ে বসে আচিস? আমার চোদা খাবার জন্য মুখিয়ে আচিস না?
নিহা কোন কথা বললননা। চোখ বন্ধ করে রবির অত্যাচার সহ্য করতে থাকলো। রবি কাপড় সহকারে দুইটা আঙ্গুল নিহার গুদের ভেতর ঢোকাতে চেষ্টা করলো্। একটু খানি ‍ঢুকে গেল ভেতরে। নিহা চোখ বন্ধ করে সহ্য করতে চেষ্টা করে যাচ্ছে। রবি এবার নিহার পাজামাটা নিছের দিকে নামাতে চাইলো। উঠে গিয়ে এক পা খুলে দিয়ে পাজামাটা পা গলিয়ে অন্য পায়ের উপর রেখে দিয়ে েপাটা আবার বেধে দিল। নিহার দুই পায়ের মাজে বসে গুদটা দেখতে লাগলো। খামছি মেরে ধরলো গুদটা। আবার বলল দেখচিস দিদি আমি বলেছিলামনা ঠিক তোটার মত। দেখ একধম তোর গুদের মত এতধম ফোলা। শালির গুদ চুদে মজা পাওয়া যাবে। একটা আঙ্গুল নিহার গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে আঙ্গুল চোদা করতে লাগলো। নিহার কাছে ভালো লাগছে তবে দেখাচ্ছে যেন সে এসব চাইছেনা। রবি এবার আরো একটা আঙ্গুল ঢুকিয়ে দিল। ওহ শালি গুদটা কভাবে রস চাড়ছে দেখ দিদি।চোদা খাবার জন্য একধম রেড়ি আছে মনে হচ্ছে।চোট বোন নিহা এবার ভাইয়ার বাড়াটা নেবার জন্য রেড়ি হয়ে যাও। রবি এবার নিহার গুদের মুখে বাড়াটা সেট করে বুকের উপর শুয়ে গেল। বাড়াটা একটু রগড়ে নিয়ে মারলো এক রাম ঠাপ। অমনি পুরো বাড়াটা নিহার গুদের ভেতর ঢুকে গেল।
রবি এবার বলল দেখ দিদি শালি আগেই চোদন খেয়ে বসে আছে। বল মাগি কার কাছে চোদন খেয়েছিস? এই বাড়া নিতে বড় বড় মাগিরা ভয় পায় আর তোর গুদে এক ঠাপেই ঢুকে গেল! কার কাছে চোদন খেয়েছিস বল? এতক্ষন সাধু সাজচিলিস, আর এখন দেখছি পাক করে বসে আচিস। আজ তোর সব চিদ্র আমি পাটিয়ে তবেই দম নেব। এসব বলতে বলতে রবি এক নাগাড়ে ঠাপিয়ে যাচ্ছে। ঠাপের তালে তালে নিহা নিজের পাচা উঠিয়ে সমর্থন করছে। এভাবে অনেক্ষন ঠাপানোর পর রবি উঠে নিহার একপ খুলে দিল। নিহাকে উপুড় করে শোল এবার। পাচার নিছে একটা বালিশ দিয়ে উছু করে দিল পাছাটা। রবি এবার নিহার পেছন থেকে গুদের মধ্যে বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলো। প্রতি ঠাপে নিহার পাচার মাংশ পিন্ড দুটো রবির বাড়ার আশে পাশে ঠেকছে। এত করে রবি আরো মজা পাচ্ছে। রবি ঠাপের গতি বাড়াতে লাগলো।  নিহা উহ আহ শব্ধ করছে। নিহা এবার জল খসিয়ে দিল। রবিও আর ধরে রাখতে পারলোনা। নিহার গুদের মাজেই ঢেলে দিল থকথকে একগাধা গরম বির্য়। নিহা গুদ দিয়ে কামড়ে কামঢ়ে ধরে রবির সব বির্য় চুষে নিল। রবি ক্লান্ত হয়ে নিহার পিঠের উপর শুয়ে পড়লো। কিচুক্ষন পর রবি উঠে নিজের বাড়া সাপ করে নিহাকে বলল এবার বল কেসন লাগলো?
নিহাঃ= এবার তো আমায় চেড়ে দে। এখনতো আর আমার সাথে দিদির কোন পার্থক্য থাকলোনা। আমার হাতে বেথা হচ্ছে।
রবিঃ= চেড়ে দেব। তবে তার আগে ওয়াদা করতে হবে রোজ আমাকে চুদতে দিবি। আমি যা বলব তাই শুনবি।আমাকে কখনো মানা করবিননা। তবেই চাড়া পাবি নইলে এভাবে এই পনের দিন বাধা থাকবি, আর এভাবেই চোদন খাবি।
নিহাঃ= ঠিক আছে ওয়াদা করছি তোকে কখনো মানা করবোনা। তোর যখন খুশি আমাকে চুদিস চাই দিনে চাই রাতে তোকে কখনো বাধা দেবনা। তোর জন্য আমি এটাকে সব সময় খুলেই রাখবো। এবারতো চাড় ভাইয়া?
রবিঃ= আমার বিশ্বাস হয়না। তুই পরে ধোকা দিবি।
নিহাঃ= কি করলে তোর বিশ্বাস হবে শুনি?
রবিঃ=এখন আমার বাড়াটা নেতিয়ে আছে, এটাকে চুষে চুষে খাড়া করাবি, তারপর নিজে আমার বাড়ার উপর বসে নিজে চোদন খাবি নইলে আবার বেধে পেলবো। রাজি থাকলে বল।
নিহাঃ= আমি ওটা চুষতে পারবোনা। বাকি তুই যা বলিশ তাই হবে।
রবিঃ= তাহলে এভাবে থাকার অভ্যেস কর।
নিহা অগত্য রাজি হল।এবার রবি নিহার বাধন খুলে দিল। রবি নিহের বাড়াটা নিহার মুখের কাছে এনে ধরলো। নিহা মুখে নিতে চাইলোনা। রবি নিজেই বাড়াটা নিহার ঠোটের মাজে ঘসতে লাগলো। হাত দিয়ে নিহার মুখ খুলে ধরে বাড়াটা মুখে পুরে দিল। নিহা এবার আর না করতে পারলোনা। আস্তে আস্তে চুষতে লাগলো। অনেক্ষন চোষার পর বাড়াটা আবার আগের মত লাপতে লাগলো। রবি এবার বলল এখন আমি দিদিকে চুদবো তুই দেখবি, আর দিদির দুধ নিয়ে খেলা করবি। নিহা মাথা নেড়ে সায় দিল। কিন্তু জুলি বলল না আমার আর লাগবেনা। আমি গেলাম। রবি তখন ধমকের সুরে বলল দেখ দিদি আমাকে তুই ভালো করেই জানিস। যখন তুই কুমারি চিলি তখন তোকে আমি ছাড়িনি, এখন তোকে আবার জোর করার ইচ্ছে আমার নেই। আমাকে বাধ্য করিসনা বলছি এদিকে আয়। জুলি বলল আমার রুমে চল। রবি এবার নিহার গুদে বাড়াটা ঢুকিয়ে দিয়ে কোলে তুলে নিয়ে দিদির পিছু নিল। রুমে গিয়ে নিহাকে খাটে পেলে জুলির কাপর খুলে দিল রবি। জুলিকে শুইয়ে দিয়ে বাড়াটা জুলির গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলো। কিন্তু জুলির একটুও ভালো লাগছিলনা। গুদটা একধম শুকনো। এতক্ষন যা হয়েছে তা ভেবে ভেবে জুলি ক্লান্ত। তাই চোদা খাবার ইচ্ছা হারিয়ে পেলেছে জুলি। রবি তবুও ঠাপের গতি কমাচ্ছেনা। এক নাগাড়ে ঠাপিয়ে যাচ্ছে। জুলির কষ্ট হচ্ছিল। নিহা জুলির দুধ খেতে ব্যস্ত। চুষে চুষে দুধ খেতে লাগলো। আরেকটা দুধ রবি চুষছে।  আর হাত দিয়ে টিপছে। তবু জুলি নির্বাক হয়ে শুয়ে আছে। কষ্ট হলেও চুপ করে আছে জুলি। রবি বুজতে পরলো।
রবিঃ=তোর কি কষ্ট হচ্ছে দিদি? জুলি কোন জবাব দিলনা। রবি আবারও জিজ্ঞেস করল।
জুলিঃ= এবার মুখ খুলল আমার মন চাইছেনারে রবি।
রবিঃ= তাহলে থাক দিদি, তুই রেষ্ট নে।
জুলিঃ= নারে আমি সেটা বলিনি। তোর মন চাইছে যখন তুই চালিয়ে যা।
রবিঃ= নারে দিদি আমি এত পাষান নই। তোর ভালো না লাগলে থাক আমি বরং নিহাকেই চুদি। তোর যখন মন চাইবে তখন হবে।
জুলিঃ= আমি তোকে তখন বাধা দেইনি পাছে তুই আবার আমাকে নিহার মত না শুরু করিস?
রবিঃ= আমাকে বুজিয়ে বললেই হত বসে বাড়াটা বের করে নিল। এবার বাড়াটা নিহার দিকে নিয়ে গিয়ে নিহাকে ডগি স্টাএল যেতে বলল। নিহা তাই করলো। রবি এবার পেছন থেকে নিহার গুদে বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলো। এবার যেন রবির মাল বেরুতে চাইছেনা। এক নাগাড়ে  একঘন্টা ঠাপিয়েও মাল বেরুল না। রবি তখন ক্লানত হয়ে শুয়ে গিয়ে নিহাকে বাড়ার উপর বসতে বলল। নিহা রবির বাড়ার উপর বসে বাড়াটা গুদে পুরে নিয়ে ঠাপ খেতে লাগলো। আরো আদঅ ঘন্টা গেল এভাবে। রবি এরার নিহাকে শুইয়ে দিয়ে পা দুটো উপরে তুলে গুদের মুখে বাড়াটা সেট করে জোরে জোরে ঠাপাতে লাগলো। এতক্ষনে নিহা কয়েকবার জল খসিয়েছে। কিন্তু রবির হচ্ছিল না। এবার রবির ঘনিয়ে এসেছে। ঠাপের গতি বাড়িয়ে দিয়েছে রবি। লম্বা লম্বা ঠাপ মেরে আবারো নিহার গুদে একগাধা গরম বির্য় ঢেলে দিয়ে বুকের উপর শুয়ে পড়লো। নিহা বুজতে পারছে এবার রবির খুব কষ্ট হয়েছে তাই তাকে নামাতে চাইলোনা। বাড়াটা তখনো গুদের ভেতর ডোকানো আছে। নিহা রবিকে বুকের সাথে চেপে ধরে আদর করতে থাকলো। কিছুক্সন পর রবির বাড়াটা নেতিয়ে গিয়ে পুচ করে বেরিয়ে গেল গুদ থেকে। রবি এবার নিহার উপর থেকে নেমে গেল। ননিহার গুদ বেয়ে  রবির ঢালা বির্য় গুলা বেয়ে বেয়ে পড়ছে। নিহা কয়েকটা টিস্যু টেনে নিয়ে গুদটা ভালো করে মুছে নিল। রবির বাড়াটাও মুছে পরিস্কার করে দিল।
জুলিঃ= রবি এবার গিয়ে ঘুমিয়ে পড়।
রবিঃ=ঘরে কি আর কেউ আছে যে ওখানে ঘুমাতে হবে? আমি এখানেই ঘুমাবো তোমাদের মাজে।
জুলিঃ= সকালে কাজের মেয়েটা আসবে তখন তো আর উঠতে পারবিনা, তাই এখনই রুমে গিয়ে ঘুমা। রবি মানলোনা, বলল আমি এখানেই ঘুমাবো। কাজের মেয়েটাকে পনের দিনের জন্য চুদি দিয়ে দে। আমরা সবাই মিলে রান্না করবো। ঘরে আর কাজইবা কি। রবি নিহাকে বুকে জড়িয়ে ঘুমিয়ে গেল উলঙ্গ হয়েই। জুলিও এতক্ষন কিছু পরা ছিলনা এবার উঠে কাপড় পরে নিয়ে শুয়ে পড়লো।
সকাল চয়টার সময় কাজের মেয়েটা এলে জুলি কুকুর আর পাখি গুলাকে খাবার দিয়ে চলে যেতে বসে কাজের মেয়েটা তাই করলো। জুলি আবার রুমে এসে দেখে নিহা তখনো রবির বাহুতে আবদ্ধ। রবির বাড়াটা একধম ঠাটিয়ে আছে। নিহার দুই জাংয়েন মাজ দিয়ে আরো অনেক খানি বেরিয়ে আছে পেছনের দিকে। রবি নিহা তখনো ঘুমে অচেতন। কয়েকবার ডেকেও কোন লাভ হলনা। রবির বাড়াটা আসলেই বড় আর মোটা। এমন বাড়া পেলে যে কোন মেয়েই পাগল হয়ে যাবে চোদাতে। আটটার সময় জুলি আবার ডাকলো দুজনকে। এবার উঠে গেল। জুলি বলল তোরা ফ্রেশ হয়ে আয় নাস্তা অর্ডার করেছি এক্ষুনি এসে যাবে।  রবি একটু আবদারের সুরে বলল চলনা দিদি একসাথে গোসল করি। জুলি বলল আমি এখন করবোনা, এখন গোসল করলে লাবনীর সমস্যা হবে তোরা করে আয়।
রবি আর নিহা একসাথে নেংটো আবস্থায় বাথরুমে গিয়ে ঢুকলো। নিহা বলল ভাইয়া তুই বাইরে যা আমি বাথরুম করবো।
রবিঃ= তাতে কি হয়েছে? আমি দেখবো তুই কিভাবে বাথরুম করিস।
নিহাঃ= ভাইয়া তুইনা একটা আস্ত শয়তান। নিজের বোনদের সাথে শালি মাগি আরো কত কি ভাষা ব্যবহার করিস?
রবিঃ= একটু ওভার একটিং হয়ে গেছে তুই রাগ করেছিস?
নিহাঃ= শালি বলাতে রাগ একটু হয়েছে।
রবিঃ= আর মাগি বলাতে রাগ হয়নি কেন?
নিহাঃ= মাগি বললে রাগ করবো কেন? আমিত তোর কাছে মাগি হয়েই চোদন খেতে চাই। শালি বলাতে রাগ হয়েছে কারন এতে করে তুই দিদিকে বউ আর আমাকে শালি বানিয়েছিস তাই।
রবিঃ=আচ্ছা এই কথা! আমি এতসব ভেবে বলিনি কিন্তু। দিদিকে মেনেজ করতে গিয়ে একটু বসে পেলেছে রাগ করিসনা।নিহাঃ= তোর কোন কথায় আমার রাগ হয়না ভাইয়া।
এতক্ষন নিহা হাগু করছিল আর রবি বসে বসে দেখছিল। রবি বলল তোর পাচার পুটোটাওতো বেশ বড় হয়েছে, এবার পোদ মারবো কিন্তু।
নিহাঃ=আমি পোদে দিলে ব্যথা পাই ভাইয়া। তবুও  তোকে বাধা দেবনা। তোর যেখানে খুশি দিতে পারিস?
রবিঃ= এইতো লক্ষি বোন আমার। নিহা এবার পাচা উঠিয়ে রবির দিকে দিয়ে বলল দে এবার সাপ করে দে। রবি বলল আমি কেন সাপ করবো?
নিহাঃ= তুই যখন এটা চুদতে চাইচিস আমি কেন এটা সাপ করতে যাব? তুই ই সাপ কর?
রবি এবার শাওয়ার চেড়ে নিহার পোদ সাপ করতে লাগলো। ঘষতে ঘষতে একটা আঙ্গুল নিহার পোদের পুটোয় একটু ঢুকিয়ে দিল। নিহা বলল এসব কি করছিস ভাইয়া? তুই আসলেই একটা শয়তান।
দুজন শাওয়ারের নিছে দাড়িয়ে গোসল করতে লাগলো। রবি নিহার সারা শরিরে সাবান মেখে দিচ্ছে। সাবান মাখতে মাখতে ভালো করে দুধ টিপতে থাকে রবি। রবি নিহার পেছনে দাড়িয়ে ছিল। রবির বাড়াটা তখন ঠাটিয়ে আছে। নিহার পাচার খাজে গুতা মারছে বাড়াটা। রবি ভালেঅ করে দুধ টিপে টিপে সাবান মাখছে। পাচার মাংশ পিন্ডে গুদে সব জায়গায় সাবান মাখা হয়ে গেছে। এখন হাত দিয়ে মলে দিচ্ছে রবি। মাজে মাজে পাচার খাজে হাত ঢুকিয়ে দিচ্ছে। আবার কখনো গুদের চেরায়অ অনেক্ষন এভাবে করার পর এবার নিহা রবির গায়ে সাবান মাখছে। সাবান মাখতে মাখতে বাড়ার উপর হাত গেল। নিহা বলল তোর বাড়াটতো আবার খাম্বা হয়ে গেছে ভাইয়া! রবি বলল এরকম খাসা মাল সামনে থাকলে সে ষুয়ে থাকে কি করে বল?
নিহা রবির বাড়ায় অনেক্ষন সাবান মাখলো। হাত দিয়ে আগে পিছে করে খেছতে লাগলো। এতে করে রবি আরো গরম খেয়ে গেল। রবি বলল এখানে একবার তোকে চুদি কি বলিস?
নিহা বলল এতে আমার কি বলার আছে? আমিতো আগেই বলেছি তোর জখন মন চাইবে আমাকে চুদতে পারিস। রবি আর দেরি সইছেনা। নিহাকে  বাথরুমের টেপটা ধরে উপুড় করে দিল। রবি পেছন থেকে নিহার গুদে বাড়াটা ঢুকিয়ে ঠাপাতে লাগলো। নিহা ও এতক্ষন ডলাডলি করাতে গরম খেয়ে আছে। জল খসিয়ে গদটা একধম ভিজে আছে। রবি ঠাপিয়েই যাচ্ছে। নিহা উহ আহ  করতে করতে বলছে ভাইয়া আমার গুদটা পাটিয়ে দে। আরো জোরে চোদ ভাইয়া, আমার ভালো লাগছেরে ভাইয়া। আরো জোরে চোদ। রবি এসব শুনে আরো জোরে জোরে ঠাপাতে থাকে।
এদিকে রবি নিহার দেরি দেখে জুলি বাথরুমে দেখতে এল। দরজা খোলাই ছিল । জুলি বলল তোরা সাত সকালেই শুরু হয়ে গেলি? রবি মেয়েটাকে মেরে পেলবি নাকি? তোর সাথে গোসল করতে আসতে দেয়াটাই আমার ভুল হয়েছে।তাড়াতাড়ি সেরে আয় নাস্তা রেড়ি করে বসে আছি। রবি বলল দিদি আয়না আমাদের সাথে জয়েন কর। জুলি বলল আমার এখন এসব করে কাজ নেই। তো জলদি সেরে আয়। রবি নিহার গুদ থেকে বাড়াটা বের করে নিয়ে বাথরুম থেকে বেরিয়ে জুলির সামনে গিয়ে দাড়ালো। জুলি বলল সর আমার কাজ আছে। রবি বলল তোর রাতে ও ভালো লাগছিলনা। এখনো তোর কাজ আছে। এসব বাহানা আমি মানিনাঅ এখন তোকে ও রেপ করবো। বলে জুলির জামা কাপড় খুলতে লাগলো। জুলি বাধা দিলনা। শুধু বলল তুই পারিস ও বটে। রবি জুলি সব কাপড় খুলে পুরো নেংটা করে দিল। জুলির গুদ এখনো শুকনো। রবি নিহাকে বলল তুই একটা গ্লাস নিয়ে দিদির দুধ দুয়ে আমার জন্য রাখবি দেখিস আবার নিজে খেয়ে পেলিসনা। নিহা তাই করলো। একটা গ্লাস নিয়ে এল। রবি জুলিকে বাইরর বেসিন ধরে ঝুকে দাড়াতে বলল। জুলি তাই করলো। রবি পেচনে গিয়ে জুলিল গুদে আর পোদের পুটোয় আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে লাগলো। অনেক্ষন এভাবে করার পর জুলি একটু গরম হল। রবি আরো জোরে আঙ্গূল চালাতে লাগলো। নিহা জুলির দুধ দুয়ে গ্লাসে নিচ্ছে। প্রতি চিপে চিরিত চিরিত আওয়াজ করে দুধ গ্লাসে পড়ছে। রবি আর দেরি না করে জুলি গুদে নিজের আখম্বা বাড়াটা এক ঠাপে ঢুকিয়ে দিয়ে ঠাপতে লাগলো। জুলি উহ আহহহ আরো জোরে দেরে রবি, তোর বাড়াটা আমার খুব পচন্দরে রবি। আমার গুদটা পাটিয়ে দে। আমি আর পারছিনা। আরো জোরে চোদ। এই বেশ্যা বোনের ভোদাটা পাটিয়ে দে। আরো জোরে দে। পুরোটা ঢুকয়ে চোদরে রবি। তোর বাড়াটা আমার গুদের জন্যই বানানো হয়েছেরে রবি। কতদিন তোর এই বাড়ার গাদন খাইনা। আজ সারা দিন ভর আমাকে চুদে আমার এই ভোদাটা একধম পাটিয়ে দে। এটা তোর জন্য সব সময় রেড়ি আছে। এই কদিন রাতে দিনে চুদে আমাকে শান্তি দিবি বল রবি। রবি বলল হ্যা দিদি কথা দিচ্ছি এই কদিন তোমাকে তোমার মনের মত করে চুদবো। তুমি যখন চাইবে তখনই চুদবো। যতবার চাইবে ততবার চুদবো।
এসব বলতে বলতে রবি ঠাপর গতি বাড়িয়ে দিয়েছে। জুলির কামরস খসে এবার একটু শান্ত হল। রবি তখনো ঠাপিয়ে যাচ্ছে। জুলি আর দাড়িঢে থাকতে পারছেনা। জুলি এবার মেঝেতে শুয়ে গেল চিৎ হয়ে। রবি বুকের উপর শুয়ে আবারো বাড়াটা জুলির গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। নিহা গ্লাসটা টেবিলে রেখে এসে এবার নিজে চুষে চুষে দুধ খেতে লাগলো। রবি একটা দুধ মুখে নিয়ে চুষছে আরেকটা নিহা চুষছে। আর ঠাপিয়ে যাচ্ছে।  জুলি আবারো জল খসালো। রবি এবার আর ধরে রাখতে না পেরে বলল দিদি কোথায় পেলবো? জুলি বলল আমার গুদেই ডালরে রবি। তোর গরম বির্য় দিয়ে আমার অশান্ত গুদটাকে শান্ত কর। রবি এবার আরো জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে জুলি গুদে মাল ঢেলে দিয়ে শান্ত হল। জুলি রবিকে একটা চুমু দিয়ে বলল  অনেক দিন পর চুদিয়ে শান্তি পেলামরে রবি। এই কদিন আমাকে আর কষ্ট দিশনা। এই কদিন আমাকে ভালো মত চুদবি যাতে করে পেচনের পাওয়াটা গুছে যায়। ঠিক আছেতো? রবি সম্মতি দিল।জুলি উঠে নিজের গুদটা সাপ করতে করতে চলে গেল। রবি আর নিহা আবার বাথুমে গেল। একে অন্যের গায়ের সাবান ধুয়ে দিতে লাগলো। নিহা আসলেই তুই খুব সুন্দরী, নিহার বুকের দিকে তাকিয়ে বলল।  নিহার শরিরে পানি থাকছেনা পদ্ম পাতার মত যেন। চিক চিক করছে সারা শরির। অনেক্ষন ধরে একে অন্যকে পরিস্কার করিয়ে দিয়ে উলঙ্গ অবস্থায়ই বাইরে বেরিয়ে এল। রবি হঠা নিহার হাত ধরে দাড় করিয়ে দিয়ে বলল, দেখ নিহা দিদি জিজুর কাছ থেকে ভালো চোদন পায়না। তাই এই কদিন আমি দিদিকে বেশি চুদবো। তোকেও চুদবো তবে একটু কম। তুই আবার রাগ করিস না। এই কদিন পরেতো আমি আর তুইই। দিদিতো আর থাকছেনা তখন। বল তুই রাজি?
নিহঃ= দেখ ভাইয়া, আমি ‍শুধু দিদির সাথে ফ্রি হবার জন্য এসব করেছি। এই কদিন যদি তুই শুধু দিদিকে চুদিস আমার কোন আপত্তি নাই। তবে আমি তোদের সাথে জয়েন করবো কিন্তু। আমি ঘুমিয়ে থাকতে পারবোনা। তোরা চোদাচুদি করবি আমি দেখবো। আর যখন দিদির হয়ে যাবে তখন একটু আমাকেও দিস। একটু হাসলো নিহা। রবি সম্মতি জানালো।
তিন জন একসাথে নাস্তা খেতে বসলো।জুলি বলল রবি তুই যেভাবে শুরু করেচিস,নিহাকেতো তুই মেরেই পেলবি বাড়ি গিয়ে। ওকে একটু কম জালাস ও এখনো চোট।
রবিঃ=সে তোমাকে ভাবতে হবেনা দিদি। নিহা এখন পাকা খেলোযার হয়ে গেছে। মাংশ ভুনা নান রুটি আনিয়েছে হোটেল থেকে। সাথে মধু, হরেক রকম জেলি, পাউরুটি, যার যেটা পচন্দ খাচ্ছে। আর বকবক করে যাচ্ছে। এখন সবাই একধম ফ্রি হয়ে গেছে। কোন কথা মুখে আটকাচ্ছেনা।
এগারটার দিকে জুলি রান্না ঘরে বেস্ত। নিহা বসে বসে টিভি দেখছে। রবি গিয়ে জুলির পেছনে দাড়ালো। কি করছিস দিদি? খানা হোটেল থেকে আনালেইতো হত এত কষ্ট করে রান্না করার কি দরকার ছিল?বলে জুলির পেচন থেকে জুলির বুকে হাত দিল।জুলির দুই বাহুর নিছে দিয়ে দুই হাত বাড়িয়ে দুধ দুইটা আস্তে আস্তে মলতে লাগলো। জুলি বলল আমার কষ্ট চোখে পড়েছে নাকি তোর বাড়াটা আবার দাড়িয়ে গেছে কোনটা? একটু হাসলেঅ জুলি।
রবিঃ= দুটোই
জুলিঃ= আচ্ছা! তো দ্বিতীয়টাতো আমি বা নিহা আছি পুরন করতে। কিন্তু হোটেলের খাবার বেশি খেলে শরির খারাপ করবে যে।
রবিঃ=চলনা দিদি এখন তোকে আরেক বার চুদতে দেনা।
জুলিঃ= রান্না করবে কে শুনি?
রবিঃ= সেটা আমি জানিনা। আমি শুধু এখন আরেকবার তোকে লাগাতে চাই ব্যাস।
জুলিঃ= তুই এত পারিস কি করে বলতো রবি?তোর কি কষ্ট হয়না?
রবিঃ=সেতো হয়ই। তবে এই কদিন তোকে পুষিয়ে যেতে হবে যে।
জুলিঃ= এখন আমি কাজ করছি তোর বেশি মন চাইলে নিহাকে লাগা গিয়ে।
রবিঃ=নিহাকেতো রোজই লাগতে পারবো, কিন্তু তোকেতো আর পাবোনারে দিদি। এসব বলতে বলতে রবি জুলির দুধ বর্তা করছে। অনেক খানি জামা ভিজে গেছে দুধ বেরিয়ে। জলি বলল দেখ কি করছিস দুধ বের করে আমার জামাটা পর্য়ন্ত ভিজিয়ে পেলেছিস।
রবিঃ= তা আমাকে খেতে দিলেইতো পারিস। এক কাজ কর নিহাকে এখানে দেখতে বল।
জুলিঃ= আমি পারবোনা, তুই বল গিয়ে। রবি বাইরে গিয়ে নিহাকে বুজিয়ে বলে বিছেনে পাঠালো। নিহা কিচেনে আসার পর জুলি বুজে গেছে রবিই পাঠিয়েছে। তাই নিহাকে বুজিয়ে দিয়ে জুলি বেরিয়ে গেল। রবি জুলিকে ডাইনিং রুমে নিয়ে গেল। সব কাপড় খুলে পেলে দিল।একটা দুধ মুখে নিয়ে চুষে চুষে দুধ খেতে লাগলো, আর জুলি টিপে টিপে রবির মুখে দুধ বের করে দিতে লাগলো।পালা করে দুটো দুধ খাবার পর জুলিকে একটা চেয়ারের বসিয়ে দিয়ে নিজে সামনে হাটু গেড়ে বসে জুলির গুদের মুখে জিব দিয়ে চাটতে লাগলো।
যত টুকু সম্ভব চবিটা গুদের ভেতরে ঢুকিয়ে আবার বের করতে লাগলো রবি। রবির জিবের চোয় পেয়ে জুলি শিৎকার করতে লাগলো।দুই হাত দিয়ে রবির মাথাটা চেপে চেপে গুদের মুখে ধরছে জুলি।রবি চুষে চুষে জুলির গুদ থেকে বেরিয়ে আসা জল খাচ্ছে।জুলি যেন পাগল হয়ে গেছে আবেশে। নিজেই নিজের দুধ মলছে জুলি। এক হাত গুদের কাছে এনে গুদের ক্লিটে ঘসতে লাগলো। আর আরামে  চোখ বন্ধ করে রাখলো।
অনেক্ষন এভাবে চোষার পর জুলি বলল এবার কররে ভাই, আমি আর পারছিনা। তোর বাড়াটা এবার ঢোকা? রবি এবার বাড়াটা জুলির গুদের মুখে সেট করে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিল। বাড়াটা একধম খাবি খেয়ে আছে জুলির গুদের ভেতর। লম্বা লম্বা ঠাপ মারতে লাগলো রবি। জুলি আর বসে থাকতে পারছিলনা। বাড়াটা গুদে গেথে রেখেই কোলে তুলে নিয়ে ড্রইং রুমে নিয়ে এল।ড্রইং রুমের সোপায় ‍ুইয়ে দিয়ে রবি উপরে চড়ে গেল। জুলি একটা পা সোপার উপরের অংশে তুলে দিয়ে আরেক পা নিছে নামিয়ে দিল রবি। এতে করে জুলির গুদটা আরো মেলে গেল। এবার সে কি লম্বা লম্বা ঠাপ। প্রতি ঠাপে থপাস থপাস শব্ধ হচ্ছে নিহা রান্না ঘর থেকে শব্ধ শনতে পেল। তার দেখতে মন চাইছিল তাই কিছেনেরর দরজায় এসে দাড়িয়ে দেখতে লাগলো। রবি কি ঠাপইনা মারছে জুলিকে। প্রতি ঠাপে সোপাটা যেন সামনের দিকে হাটছে। জুলি বসে যাচ্ছে  এভাবে ঠাপারে রবি। তোর এই ঠাপ আমি জিবনেও ভুলতে পারবোনা। মাজে মাজে এসে এই দিদিকে এভাবে চুদে যাবি কথা দেরে রবি। তোর এই ঠাপের জন্যইতো আমি পাগল।
রবি এক তালে ঠাপিয়ে যাচ্ছে। এদিকে নিহার সহ্য হচ্ছিলনা। তবু রবির অনুরোধে সামনে গেলনা। কিন্তু নিছের দিকে অনেক খানি ভিজে গেছে নিহার।এক নাগাড়ে  ঠাপিয়ে চলছে রবি। নিহা রান্না শেষ করে  জুলির শিয়রে এসে বসলো। এর মধ্যে জুলি কয়আর যে জল খসিয়েছে জানা নেই। তবু তার নেশা কমছেনা। আরো জোরে করতে বসে যাচ্ছে। নিহা জুলির মাথায় বিলি কাটতে লাগলো। রবি বলল নিহা দুধ খেলে খেতে পারিস। নিহা তাই করলো। সোপার নিছে হাটু গেড়ে বসে জুলির একটা দুধ চষতে আর একটা মলতে লাগলো। জুলি জিজ্ঞেস করলো রান্নার কি অবস্থা? নিহা বলল সেতো কবেই শেষ। বিগত দেড় ঘন্টা ধরে গাদন খাচ্ছিস সময়ের কথা কি তোর মনে আছে দিদি? জুলি বলল এমন ঠাপ খেলে সময়ের কথা কার খেয়াল থাকে বল? নিহা বলল সেটা অবশ্য ঠিক। আজ তোকে যেভাবে করছে মনে হয় এমন আর কখনো খাসরি দিদি? জুলি বলল এমন রাম ঠাপ এই প্রথম বার খেলামরে। তাচাড়া এই আসনটাও ভালো মজা দিচ্ছে। রবি ঠাপর গতি বাড়িয়ে দিচ্ছে, আহ উহ শব্ধ করছে। আমার হবেরে দিদি, এই ঢাললাম তোর গুদেই ঢাললাম। জুলি বলছে ঢাল বেশি করে ঢাল। আমার গুদটা ভাসিয়ে দে তো ফেদা দিয়ে। রবি এবার এক গাধা থকথকে মাল ঢেলে দিল জুলির গুদে। বাড়াটা বের করে নিল রবি। জুলির গুদ বেয়ে সাদা থকথকে মাল গুলোগড়িয়ে পড়তে লাগলো। জুলি হাত দিয়ে সেগুলোকে বেরিয়ে আসতে বাধা দিচ্ছিল।। সেদিন রাতে আরো দুবার চুদেছে জুলিকে। প্রবিারে দুঘন্টা করে ঠাপিয়েছে।
এভাবে কেটে গেল আট দিন। অষ্টম দিন রাতে ওরা একটা গ্রুফ সেক্স মুভি চালিয়ে দিয়ে দেখছিল। রবি তখন জুলির দুধ খেতে ব্যস্ত। নিহাও জুলির দুধ খাচ্ছে। হঠাৎ জুলি রবিকে জিজ্ঞেস করলো
জুলিঃ= রবি এভাবে দশ বার জনে একসাথে চুদলে বেশি মজা পাওয়া যায় তাইনা?
রবিঃ=সেটা আমি কি করে বলব? সেটাতো তোদের ব্যপার। তোরা একটা নিয়ে খুশি নাকি দশটা নিয়ে?
জুলিঃ=তোর কি মনে হয়?
রবিঃ= আমি জানি না। আমার তো একটা হলেই হল। আর তোদেরতো এক জনেরই দুই পুটো। মন চাইলে আগে দিয়ে না হয় পিছে দিয়ে মারবো হয়ে গেল।
জুলিঃ= আমার মনে হয় এভাবে দশ বার জনে মিলে করলে বেশি সুখ পাওয়া যায়, দেখছিসনা মেয়েটা কিভাবে শিৎকার করছে সুখে?
রবিঃ= আমি বললাম না আমি অতসব জানি না।
জুলিঃ=আমার মন চাইছে এভাবে করতে।
রবিঃ= পাগল হয়ে গেচিস দিদি?
জুলিঃ= তুই সেদিন নিহাকে ধমক দিয়ে বলছিলি তোর বন্ধুদের দিয়ে চোদাবি। তোর বন্ধুদের মেনেজ করে একদিন ব্যবস্থা করনা রবি?
রবিঃ= এবার থমকে গেল। দিদি এসব কি বলছিস তুই? আমিতো সেদিন নিহাকে ভয় দেখানোর জন্য বলেছিলাম।
জুলিঃ=তুই পারবি। ওদের মেনেজ কর?
রবিঃ=দেখ দিদি পাগল হসনে? বন্ধুদের কাছে আমার মাথা হেট হয়ে যাবে। তাছাড়া ওরা সব সময় তোকে পেতে চাইবে। তখন আমি কি করবো।  ওরা আমাকে সবসময় বোন চোদা বসে গালি দেবে।
জুলিঃ=আমি ভেবে রেখেছি সব। আমার এখানে ওরা আসবে কেন? অন্য কোথাও নিয়ে যাবি আমাকে, আর আমার মুখ বাধা থাকবে তাহলে ওরা আমাকে চিনতে পারবেনা।
রবিঃ= কিন্তু ওরা যদি তোর মুখ খুলে পেলে তখন কি হবে শুনি?
জুলিঃ=তুই ওদের নিষেধ করে দিবি যেন মুখ দেখার বায়না না করে। তাচাড়া ‍তুইতো ওখানেই থাকচিস তাইনা? রবি মানতে পারছেনা দিদি এসব বলছে। বারবার নিষেধ করার পরও জুলিকে মানাতে পারছেনা। এখন আবার নিহাও জুলির সাথে সুর মিলিয়েছে। আবশেষে মানতে বাধ্য হল রবি। ব্যবস্থা করবে ওয়াদা করে বসলো। আজ জুলিকে বেশি খুশি মনে হচ্ছে। নিজে নিজেই রবির বাড়াটা মুখে নিয়ে চুষে চুষে দাড় করাচ্ছে। নিহাকেও চুদতে বলছে জুলি। সারা রাত দিন সবাই উলঙ্গ হয়েই থাকছে। যেন আদিম যুগের মানুষ ওরা। রবির বাড়াটা একটু শক্ত হলেই শুরু হয়ে যায়। কখনো নিহাকে আবার কখনো জুলিকে চুদে দিন পার করছে রবি। এক সাথে ঘুমায়। রবি মাঝে আর জুলি নিহা দুই পাশে। নিহা এই কদিন তেমন চোদন খেতে পারেনি। তবু কম খায়নি। জুলি নিজেই রবিকে বসে নিহাকে লাগাতে। হাজার হোক বোনতো?
আজ  জুলির গ্রুফ চোদা খাবার দিন। নিহাও যাবে সাথে। সেই হিসাবে রবি তার সব কজন বন্ধুকে ইনভাইট করেছে তাদের বাগান বাড়িতে। ওরা একুশ জন আসবে বসে কথা হয়েছে। কারন এরা দুজন তাই। এদের কম করে হলেও দশ চাই। রবি সহকারে বাইশ জন হবে। কিন্তু দুপুরে খাবার দাবার খেয়ে বেরুবে তখন লাবনীকে নিয়ে টেনশন শুরু হল। ওরা সবাই চলে গেলে লাবনিকে দেখবে কে?এদিকে ওরা লোক বেশি একজন গেলে কষ্ট হবে সামাল দিতে। এখন এই মুহুত্তে কাকে রেখে কাকে নিষেধ করবে রবি? রবি তখন বলল দেখ দিদি এসব করে বাজ নেই। ওদের বসে দেই মাগিটা আসবেনা। জুল মানলোনা। বলল অসুবিধা নেই কা্উকে নিষেধ করতে হবেনা। নিহা আজ ঘরে থাকু লাবনীর কাছে, আমি একাই ওদের সবাইকে সামলে নেব।  রাতে পেরার সময় দেখে দেখে কয়েক জনকে বসে দিবি কালকের জন্য কাল নিহা যাবে আমি লাবনীর কাছে থাকবো। অগত্য রবি মানতে বাধ্য হল। নিহা এবার বসে বসলো আমি কি এখনো চোট দিদি? আজ যারা আসবে কালকের জন্যও সবাইকে বসে দিবি। আমিও সামলাতে পারবো। রবি মানতে চাইলোনা জুলি বলল ঠিক আছে।আগে আমি দেখি তারপর যদি মনে হয় পারবি তাহলে সবাইকে আসতে বলবো।
 

No comments:

Post a Comment