Tuesday, September 18, 2018

দুধ-গুদের মালিকানা

মায়া সাহা আমার সহযাত্রী। আমরা বর্ধমান থেকে আটজনের একটা দল একই কামড়ায় যাতায়াত করি। আড্ডা মারতে মারতে কখন হাওড়া পৌঁছে যায় টের পাই না।
মায়াদির স্বামীর মৃত্যুর পর ঐ অফিসের চাকরী পেয়েছেন। ডালহাউসিতে ওনার অফিস। আমার অফিস ওনার অফিসের কাছাকাছি। ট্রেন থেকে নেমে সবাই আলাদা বাসে গেলেও আমরা দুজনে একই বাসে উঠি। ওর বয়স প্রায় চল্লিশ ছুঁই ছুঁই হলেও যৌবন যেন একই জায়গায় থমকে দাড়িয়ে আছে। বিশেষ করে ওর খাঁড়া গম্বুজের মতো মাই দেখতে মুনিঋষির ধ্যান ভেঙে যাবে।
মাঝে মাঝে ভিড় বাসে জায়গা না পেলে যখন আমি ওর সামনে দাড়াই তখন ঐ মন টলান চুঁচির স্পর্শ পাই। আমাদের দলের দু একজন ওনার সাথে একটু ইন্টু-মিন্টু করার চেষ্টা করলেও পাত্তা পায় নি। বিশেষ করে রতনদা ওর পেছনে লাগে। আমাকে বলে, তুই লেগে থাক তোর হবে।
আমি বলি, কি বলছেন দাদা, মায়াদি আমার বয়সী।
রতনদার খুব মুখ আলগা। বলে, আরে সবাই যদি মাসি-পিসি, তবে আমার ধোন থাকবে উপোষী। সেদিন বাড়িতে একটা ব্লু-ফ্লি দেখলাম, শালা একটা সতেরো বছরের ছেলে প্রায় চল্লিশের বছরের মাগীকে ঝারছে। তোর বৌদি তা দেখে যা হিট খেলো না মাইরি। চোদার কথা শুনলেই আমার বাঁড়া সোজা হয়ে ওঠে।
একদিন মায়া বললেন, ওনার একমাত্র মেয়ে প্রজ্ঞার বিয়ে ঠিক হয়ে গেছে। বাসে আস্তে আস্তে আমাকে বললেন, অনিকেত বুঝতেই পারছ সব কিছু আমাকেই করতে হবে। কলকাতা থেকে কিছু কেনাকাটার সময় তুমি সঙ্গে থাকলে ভালো হতো।
আমি বল্লাম,আপ্নি এভাবে বলছেন কেন, আপনার মেয়ের বিয়ে, দরকার পড়লে দু একদিন অফিস কামায় করতে হলেও অসুবিধা নেই। আমার কথায় খুশি হয়ে বললেন, না না, কামাই করতে হবে না। অফিস ছুটির পর টুকটাক করে কিনে নিলেই হবে।
একদিন বোউবাজার থেকে কিছু গয়নাগাটি কেনা হল। একদিন কস্মেটিক কেনা হল। দু-একদিন পর গরিয়াহাট গেলাম কাপড়চোপড় কেনাকাটা করতে।
শাড়ি কেনার পর আমরা হোসিয়ারীর দোকানে গেলাম। মায়া ওর মেয়ের জন্য চৌত্রিশ সাইজের এক জোড়া করে ব্রা, প্যান্টি কিনল। সেলস গার্লের নজর এড়িয়ে বলল, তোমার বৌ এখনো হয়নি, তা বান্ধবীর জন্য দরকার হলে কিনতে পারো।
আমার মাথায় দুষ্টু বুদ্ধি এলো। বললাম ঠিক বলেছেন। আটত্রিশ সাইজের পিটার প্যান ব্রা-প্যান্টি কিনলাম।
মায়াদি বললেন, বাবা তোমার বান্ধবীর সাইজ আর আমার সাইজ তো একই।
আমি বললাম, হতেই পারে।
প্যাকেটটা ওনার ব্যাগের মধ্যেই রাখলাম। ট্রেন থেকে নেমে আমি ইচ্ছে করেই চাইনি আর উনিও ভুলে গেছেন।
পরদিন ট্রেনে সবাই এক সঙ্গে জায়গা পায়নি। আমি ও মায়াদি পাশাপাশি বসেছি। মায়াদি বলল, অনিমেশ তোমার প্যাকেটটা কাল দিতে ভুলে গেছি।
দেখুন আমার কিন্তু কোনও বান্ধবী নেই।
তাহলে কিনলে কেন?
আপনি বললেন, তাই হুট করে কনে ফেললাম। যদি রাগ না করেন একটা কথা বলছিলাম।
বলো কি বলবে?
না, আগে বলুন রাগ করবেন না।
কি মুশকিল, বললাম তো রাগ করব না। এবার বলো।
আপনি তো বললেন আপনার একই সাইজ, ওটা আপনি রেখে নিলে খুব খুশি হবো।
মায়াদি চোখ পাকিয়ে বললেন, ওরে দুষ্টু, তোমার পেতে পেতে এতো! তার মানে তুমি আমার জন্যই কিনেছিলে।
আমি মাথা নিচু করে রইলাম। মায়াদি বললেন – ছেলের লজ্জা দেখো। আচ্ছা বাবা আমি তোমার উপহার গ্রহন করলাম।
আমি দুষ্টুমি চোখে ওর দিকে তাকালাম।
আজকাল মেয়েদের এইসব উপহার দেওয়া হয়?
বিশ্বাস করুন এই প্রথম কাওকে কিছু দিলাম।
সেইদিন বাসে এক ভদ্রলোক মায়াদির পিছনে দাড়িয়ে অসভ্যতা করছিল। বেশ কড়কে দিলাম ওকে। লোকটা মিউ মিউ করে সড়ে পড়ল। বাস থেকে নেমে বলল, তুমি সঙ্গে থাকলে বেশ সাহস পাই।
কেউ আপনার সঙ্গে অসভ্যতা করলে আমার মাথা গরম হয়ে যায়।
দেখো বাপু, তুমি আবার আমার প্রেমে পড়ে যেও না।
প্রেম বা অন্য কিছু জানি না, তবে আপনার প্রতি একটা টান অনুভব করি। আপনি একদিন না এলে মন আনচান করে।
মেয়েদের চোখ সব বুকঝতে পারে। আমিও অনুভব করি তুমি আমাকে অন্য চোখে দেখো। কিন্তু আমার ভীষণ ভয় করে।
আপনি নিশ্চিত থাকুন আমার দ্বারা ক্ষতি হবে না।
সেটা আমি জানি।
সেদিনের পর থেকে ওর প্রতি আমার অধিকার বোধ জনমে গেছে। বাসে পাশাপাশি বসলে ওকে বেশি করে ছুঁয়ে বসি। আমার সামনে দারালে দু হাত দিয়ে ঘিরে রাখি যেন অন্য কেউ ওকে ছুটে না পারে।
ওর মেয়ের বিয়েতে আমরা সবাই গিয়েছিলাম। সবাই রাত্রে চলে এসেছিল। আমাকে আটকে দিল। খুব খাটাখাটনি করেছিলাম। বরযাত্রী চলে যাওয়ার পর ওর চোখটা লেগেছিল। কপালে কার হাতের স্পর্শে ঘুম ভেঙে গেল। চোখ খুলে দেখলাম মায়াদি।
মমতায় বুক ভরে উঠল। ওর হাতটা ধরে বললাম, জান এবার একটু ঘুমোন।
দু হাতে মুখ ঢেকে কেঁদে বলল, প্রজ্ঞা চলে যাওয়ায় আমি খুব একা হয়ে গেলাম অনিকেত।
ওকে দুহাতে জড়িয়ে ধরে বললাম, চিন্তা করছেন কেন, আমি আছি তো।
কান্না ভেজা চোখে আমার দিকে তাকিয়ে বলল, পালাবে না তো?
কথা দিলাম আপনাকে ছেড়ে কখনও কোথাও যাবো না।
মায়াদি আমার বুকে মাথা রেখে নিশ্চিন্ত হল।
দিন সাতেক পর মায়াদি অফিস করতে শুরু করেছে। এক শনিবার দিন বলল, কাল বাড়িতে এসো।
সারারাত ঘুমাতে পারলাম না। সকাল হতেই ভালো করে সেভ করে, স্নান করে নটার সময় ওর বাড়ি গেলাম। মায়াদি দরজা খুলে দিল।
মায়াদি সবে স্নান করে উঠেছে। চুল থেকে দু এক ফোটা জল পরছে। মায়াদির ব্লাউসের ফাঁক দিয়ে ব্রার স্ট্রাপ বেড়িয়ে আছে। আমার দেওয়া ব্রা পড়েছে। বলল, অনিকেত চা খাবে?
চা তো খাবই,জদি আরও কিছু খেতে চাই খাওয়াবে?
আমার কাছে সরে এসে বলল, সাধ্যে কুলালে নিশ্চয় খাওয়াবো।
সব বাঁধন ভেঙে ফেললাম, র ঠোটে আমার ঠোঁট চেপে ধরলাম। কতক্ষণ এই অবস্থায় ছিলাম বলতে পারব না।

আমাকে ছাড়িয়ে দিয়ে বলল, এই দম বন্ধ হয়ে মরে যাবো যে।
মায়াদিকে খাটে বসিয়ে ওর আঁচলটা ফেলে দিলা। ব্লাউজ খুলেই দেখতে পেলাম আমার কিনে দেওয়া ব্রা একদম বুকের সাথে সেঁটে বসে আছে।
মায়া বলল, কি পছন্দ হয়েছে?
ওর একটা স্তনে মুখ ঘসে বললাম, দারুণ মানিয়েছে তোমাকে দেখে চোখ সার্থক হল।
হুক খলতেই আলগা হল বুকের বাঁধন। ব্রা খুলে দিতেই ওর টুকটুকে ফর্সা বড় বড় সাইজের মাই দুটি হেঁসে উঠল। ওপরের বোঁটা দুটো খয়েরী রঙের আর চারপাশে খয়েরী রঙের বলয়।
ওর উলঙ্গ মাই দুটো দেখে আমার উত্তেজনা দ্বিগুন হল। দুধ দুটো নিঃশ্বাসের সঙ্গে ওঠানামা করছে। উত্তেজনায় কাঁপা কাঁপা আঙুল দিয়ে দু হাতের মুঠোয় চেপে ধরলাম দুধ দুটো। উত্তেজনায় ওর দেহের লোম খাঁড়া হয়ে উঠল।
এই দুষ্টু দুধ দুটো চুষে দাও না।
ওর কথার অবাধ্য হলাম না। মুখ আন্মিয়ে একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করলাম। অন্য দুধের বোঁটা ঠাটাইয়ে খাঁড়া হয়ে উঠল।
আমার প্যান্ট শার্ট খুলে ফেলেছি। জাঙ্গিয়ার ভেতর থেকে আমার তালগাছের মতো বাঁড়াটা বের করে আনল মায়াদি। ওর সায়া সরিয়ে দিতেই প্যান্টি নজরে এলো। প্যান্টির উপর থেকে গুদে মুখ ঘসতে লেগেছি। কাম রসে ওর প্যান্টির সামনেটা ভিজে গেছে।
টেনে নামিয়ে দিলাম ওটা।

কালো বালে ভর্তি আঁশকে পিঠের মতো গুদটা নজরে এলো। একটা আঙুল ওর গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। আঙ্গুলটা বৃত্তাকার করে ঘোরাতে লাগলাম। নরম গরম গুদের দেয়ালটা ছুঁয়ে দেখলাম। কি নরম ভেতরটা, মাখনও বুঝি এতো নরম হয় না।
আর নেড় না সোনামণি, সহ্য করতে পারছি না। ওঃ মাগো আজ ৯ বছর পর আমার গুদ পুরুষের ছোঁয়া পেল। পুরুষ মানুষের হাতের চাপই তো আলাদা। এবার ঢুকিয়ে দাও তোমার জিন্সটা।
দাড়ান মায়াদি গুদটা একটু চুষি, তারপর তো সবই।
ছিঃ ছিঃ, ঐ নোংরা জায়গায় মুখ দিও না। আর এখন থেকে আমাকে আর দিদি বলবে না। অসভ্য! গুদে আঙুল দিয়ে দিদি বলা হচ্ছে।
তাহলে কি বলব?
তোমার যা খুশি তাই বলো।
আমি তোমাকে পারু বলব। তাহলে তুমি দেব্দাস।
বাল গুলো সরিয়ে ওর গুদে জিভ চালালাম। সব কাম রস গুলো চেটে খাচ্ছি।
এই তোমার পায়ে পড়ি গো একবার দাও, তারপর যা খুশি করো।
ওর কাতর আহবান উপেক্ষা করা গেল আঃ। ওর পা দুটো ফাঁক করে বাঁড়াটা গুদের মুখে লাগিয়ে চাপ দিতেই পড় পড় করে ঢুকে গেল। ওর বালের সাথে আমার বাল মিশে গিয়ে বাঁড়াটা গুদের মধ্যে চেপে বসল।
মায়া বলল, তোমার বাঁড়ায় আমার গুদ ভর্তি হয়ে গেল। নাও ঠাপাও।
ওর মাই টিপতে টিপতে ঠাপ শুরু করলাম। ফচ ফচ আওয়াজ হচ্ছে। বললাম, মায়া তোমার দুধে কামড় দেব?
দাও, তোমার যা খুশি তাই করো। আজ থেকে তুমিই আমার দুধ-গুদের মালিক।
ওর দুধ কামড়ে দাগ করে দিলাম। মায়া হাসি মুখে সব সহ্য করছে।
পক পক করে চুদছি মায়াকে। পঁচিশ বছরের আখাম্বা বাঁড়া চল্লিশ বছর বয়সী মাগীর পাকা গুদ ফালা ফালা করে দিচ্ছে। শিউরে শিউরে উঠছে মায়া। ওর কলাগাছের মতো উরু দিয়ে পেঁচিয়ে ধরেছে আমার কোমর।
এই আমার দেব্দাস, আমার সোনা, আমার রাজা, আর পারছি না। আমার এসে গেছে। দাও দাও, তোমার বাঁড়াটা আমার জরায়ুর মুখে ধাক্কা মারছে। উঃ কি সুখ গো! আঃ মা ছেড়ে দিলাম।
আমার ঠোটে দীর্ঘ চুম্বন দিয়ে মায়া বলল – কি সুখ দিলে গো তুমি, মনপ্রাণ সব ভরে গেছে। কতদিন চোদার স্বাদ থেকে বঞ্চিত ছিলাম। সব স্বাদ তুমি পূর্ণ করে দিলে। গত নয় বছরে কত হাত আমার দিকে এগিয়ে এসেছে, আমি দেখেও না দেখার ভান করে এড়িয়ে গেছি। জানি ঐসব লোভী হাত স্বাদ পেয়েই কেটে পড়বে। তোমার সঙ্গে মেলামেশার পর বুঝতে পারলাম তুমি অন্যরকমের মানুষ। ফলে নিজেকে আর আটকে রাখতে পারলাম না। নিজেকে অনেক বুঝিয়েছি দুজনের মধ্যে কত বয়সের ফারাক। আমার ৪০ হতে চলল, তোমার খুব বেশি হলে ২৫ হবে। যুক্তি মানল, কিন্তু মন মানল না। মায়া ছোট করে ওর ইতিহাস শুনিয়ে দিল। ওর গুদে আমার বাঁড়া ঢোকানো।
তারপর লজ্জা পেয়ে বলল, দেখছ কখন থেকে বকবক করছি। নিজে সুখ করে নিয়ে তোমার দিকে খেয়াল করিনি।
আমি বললাম, না না ঠিক আছে, অত ব্যস্ত হতে হবে না।
চোদা বন্ধ থাকার জন্য বাঁড়াটা কিছুটা ছোট হয়ে গেছে। আবার ঠাপ মারতে শুরু করায় টাইট হয়ে গেল। ওর গুদের রস বেরুনোর ফচর ফচর আওয়াজ হচ্ছে। ওর টিপে টিপে লাল হয়ে যাওয়া মাই চুষছি আর ঠাপ মারছি।
আমার মাথার চুলে বিলি কেটে মায়া বলল, আরাম পাচ্ছ তো অনি।
আমি সুখের সাগরে ভাসছি মায়া। তোমার উত্তাল যৌবনে আমি পাগল হয়ে গেছি।
তোমার ঠাপ খেয়ে আমার শরীর আবার গরম হয়ে উঠছে।
গরম হোক না, আমি ঠাণ্ডা করে দেব।
এই জোরে জোরে ঠাপাও সনামণি! ওঃ মাগো কি আরাম! তুমি আগে আসনি কেন গো?
আঃ মায়া আমার হয়ে গেল। ধর ধর তোমার গুদ দিয়ে আমার বাঁড়া চেপে ধর। ইস ইস, হচ্ছে হচ্ছে, মাগো! গল গল করে সব বীর্য ঢেলে দিলাম।
এভাবেই আমাদের মিলন শুরু হল। শনি রবিবার বাধা, মাঝে ২-১ দিন মিলিত হই। ট্রেনের কামড়ায় অবশ্য আগের মতই দূরত্ব বজাউ রাখি। টিফিনে দুজনে একসঙ্গে খাই। এখন দেহে বেশ জৌলুস ফিরে এসেছে। এভাবেই চলছে।
ইতিমধ্যে ওর মেয়ে প্রজ্ঞার একটা ফুটফুটে মেয়ে হয়েছে। ওঃ মাঝে মাঝে বলে, বিয়ে করে আমাকে ভুলে যাবে না তো? ওকে আশ্বাস দিই আমি বিয়ে করব না।
বছর দুয়েক পর হথাত অঘটন ঘটলো। প্রজ্ঞার স্বামী মারা গেল। মায়ার মাথায় যেন বাজ পড়ল। শ্বশুর বাড়ির অত্যাচারে প্রজ্ঞাকে ওর মায়ের কাছে ফিরে আসতে হল। সোঁ লন্ডভন্ড হয়ে গেল।
মায়া খুব ভেঙে পড়েছে। আমি মা মেয়েকে যথাসম্ভব সান্ত্বনা দিতে থাকি। আমাদের দেহ মিলন সাময়িক ভাবে বন্ধ হয়ে গেল।
একদিন মায়া বলল, বুঝতেই পারছ, কিন্তু কিছু মনে করো না।
আমি বললাম, তুমি এমন করে বলছ কেন, আমি মানুষ তো।
মানুষের অসুবিধা হবে না। কিন্তু রক্তের স্বাদ পাওয়া বাঘের মতো ও নিজেকে আটকাতে পারছিল না। একদিন নিজেই প্রস্তাব দিল, আর থাকতে পারছি না, অন্য কোথাও ব্যবস্থা করো না।
শনিবার অফিস করে শিয়ালদায় একটা হোটেলে ওকে আচ্ছা করে চুদলাম। ওখানে কথা বলে রাখলাম প্রতি শনিবার আমরা ওখানে যাবো।
শনিবারের অপেক্ষায় অধীর হয়ে থাকি। ৩-৪ মাস পরে হোটেলে যাওয়ার পর মায়া বলল, আজ এক ঘন্টা বেশি করে চুক্তি করো।
ভাবলাম আজ বুঝি দুবার চোদাবে। কিন্তু ঘন্টা খানেক চোদাচুদির পর জামা কাপড় পড়া শুরু করতেই বললাম, ১ ঘণ্টা বেশি থাকবো বলেছি।
মায়া বলল, তোমার সঙ্গে কিছু কথা আছে।
বল কি বলবে?
কিভাবে শুরু করব বুঝতে পারছি না।
আমার মনে হয় আমাদের দুজনের মধ্যে ব্যবধান নেই। তুমি নির্ভয়ে বোলো।
অনি, মেয়েটার কষ্ট আর চোখে দেখা যায় না। জানো রাত্রে ছটফট করে।
কি করতে চাইছ তুমি?
তুমি ওকে বিয়ে করো।

চোখে অন্ধকার দেখলাম। গোটা ঘর দুলে উঠল। নিজেকে সামলে নিয়ে বললাম – কি বলছ তুমি মায়া। তোমার সাথে এই সম্পর্কের পর তোমার মেয়েকে বিয়ে করতে বলছ!
তোমাকে এই কথ আজ বলছি, কিন্তু এটা নিয়ে এক মাস ধরে ভাবছি।
ধর আমি যদি রাজি না হই তাহলে আমার সঙ্গে সম্পর্ক রাখবে না?
আমি তোমাকে ব্ল্যাকমেল করছি না। তুমি রাজি হলেও সম্পর্ক থাকবে, না হলেও থাকবে।
সেটা প্রজ্ঞা নিশ্চয় জানবে না।
এখন যেমন চলছে তেমনি চলবে।
ঠিক আছে আমি রাজি।
দুদিন পর মায়া বলল, রবিবার বাড়িতে এসো প্রজ্ঞা তোমার সঙ্গে কথা বলবে।
রবিবার ওদের বাড়ি গেলাম। আমাকে চা দিয়ে মায়া বলল, তোমারা কথা বোলো আমি বাজার থেকে ঘুরে আসি।
মায়া বেড়িয়ে যেতেই প্রজ্ঞা আমার সামনে একটা চেয়ার নিয়ে বসল। মাথা নামিয়েবল্ল, আমার মতো হতভাগীকে বিয়ে করতে রাজি হওয়ার জন্য ধন্যবাদ।
তুমি কি রাজি নও?
না তা নয়। তাহলে তো মাকেই বলে দিতাম, তবে আমার একটা শর্ত আছে।
মনে মনে ভাবলাম হয়ত বিয়ের পর মাকে ওর কাছে রাখতে চাইবে। বললাম, শর্তটা কি শুনি?

দেখুন মা আমার জন্য জীবনে অনেক ত্যাগ করেছে। বাবার মৃত্যুর পর মা আবার বিয়ে করতে পারত কিন্তু আমার মুখ চেয়েই করেনি। কিন্তু আপনার সংস্পর্শে এসে মা নিজেকে ঠিক রাখতে পারেনি। তার জন্য মাকে দোষ দিই না। আপনার জন্য মা ভালো আছে। আমি এও জানি মায়ের সঙ্গে শারীরিক সম্পর্ক আছে। আমি চাই আমাদের বিয়ের পর আপনার সঙ্গে ওর সেই সম্পর্কটা বজায় থাকুক।
একি বলছ তুমি!
ঠিকই বলছি। হাত জোড় করে বলল, প্লীজ না করবেন না। তাহলে মায়ের কষ্ট আর দেখতে পারব না।
ভেতরটা হু হু করে উঠল। ওর হাত ধরে বুকে টেনে নিয়ে বললাম, আমি রাজি।
বুকে মাথা রেখে বলল, আপনি সত্যিই মহৎ।
বাবা মা নেই আমার। দাদা বৌদি বলল, এ বিয়ে আমরা মানতে পারব না। বাড়ি থেকে বেড়িয়ে এলাম।
রেজেস্ট্রি বিয়ে করলাম। কাউকে বলা হয় নি। শুধু আমাদের দলটাকে বলা হয়েছিল। মায়া সবাইকে নিজে হাতে রান্না করে খাওয়াল। সব আমাকে বাহবা দিল।
রতনদা আড়ালে ডেকে বলল, মায়াকে নিয়ে কত মজা করেছি। কিছু মনে করিস না ভাই।
মায়া কিছুতেই শোনে নি। বলল, তোমার প্রথম ফুলশয্যা। ফুল দিয়ে পুরো খাটটা সাজিয়েছে।
মায়াকে একা পেয়ে বললাম, কি আশ্চর্য বোলো নিজের জিনিস্কে মেয়ের হাতে তুলে দিচ্ছে।
মায়া সোহাগ ভরা গলায় বলল, ভালই তো হল দুজনকে পাবে, ক’জনের ভাগ্যে শাশুড়ি জোটে।
মায়া ও আমি বাসর ঘরে ঢুকে দেখি প্রজ্ঞা ওর মেয়েকে বুকের দুধ দিচ্ছে। মায়া বাচ্চাকে নিয়ে অন্য ঘরে গেল।

প্রজ্ঞার কপালে চুমু খেয়ে ওকে কাছে টেনে নিলাম। ওর আঁচল ফেলতে দেখলাম বুকের দুধে ব্লাউজ ভিজে গেছে। আর তর সয়ছিল না। কচি গুদ মারার জন্য মনটা ছটফট করছে। সায়া বাদে সব খুলে দিলাম। একটা মাইয়ে চাপ দিতেই ফিনকি দিয়ে দুধ বেড়িয়ে আমার মুখ ভিজিয়ে দিল। ব্লাউজ দিয়ে আমার মুখটা মুছিয়ে দিল।
বাঁ হাতে ওর কোমরটা জড়িয়ে ডান হাতে ওর একটা ডাঁসা মাই সবলে খামচে ধরে চুমোর সাথে তালে তাল মিলিয়ে জোরে জোরে টিপতে লাগলাম। ওর জড়তা কেটে গেল।
চুমুর সাথে মাই টেপায় জর্জরিত প্রজ্ঞা হিস হিস করছে। থর থর করে কাঁপছে ওর পুরো শরির।প্রচন্ড এক আবেশ বিহ্বলতায় আমার বাঁড়াটা শক্ত করে ধরে নিজের শরীরটাকে এলিয়ে দেয় আমার দিকে।
ফিসফিস করে বলল, আর দেরী করো না। আর সহ্য করতে পারছি না।
ওকে আর কষ্ট দিতে ইচ্ছে হল না। জন্মদিনের পোষাকে নিয়ে এলাম ওকে।
গুদ দেখলাম ওর। আহা১ কি রূপ গুদের। মাংসল দুই ভারী উরুর মাঝে, একটু ঢেউ তোলা তুলতুলে নরম তলপেটের নীচে উচু ঢিবি মতো জায়গাটা। যেন পুজোর বেদীর মতো উচু হয়ে আছে। গুদের মধ্যে আঙুল দিয়ে নেড়ে দিলাম।
উঃ আঃ ইস।
গুদের কোটটায় আঙ্গুলের ছোঁয়া লাগতে প্রজ্ঞার সারা শরীরে বিদ্যুৎ তরঙ্গ বয়ে গেল। কেঁপে উঠল সারা শরীর।
ওর মায়ের চোদন খাওয়া তাগড়াই বাঁড়াটা ওর উপোষী গুদে ঢুকে গেল।পরম তৃপ্তিতে আমার ঠোঁট দুটো চুষতে শুরু করল। কোমর তোলা দিয়ে আরম্ভ করলাম। প্রথমে আস্তে, তারপর মাঝারী ঠাপ দিতে লাগলাম। ওর একটা স্তন মুখে নিয়ে চুষতে লাগলাম।
প্রজ্ঞা মাইটা ধরে আরও বেশি করে ঠেলে দিল। কি মিষ্টি দুধ। কবে সেই মায়ের বুকের দুধ খেয়েছি মনে নেই আর আজ বাসর রাত্রে নিজের বিয়ে করা বৌয়ের দুধ খাচ্ছি।
প্রজ্ঞা একটা ছাড়িয়ে অপরটা ঢুকিয়ে দিল। প্রজ্ঞা বলল, সবটা খেয়ে নিও না, আমার বাচ্চাতার জন্য একটু রেখো।
আমার নয় প্রজ্ঞা, আমাদের বাচ্চা বলো।
স্যরি ভুল হয়ে গেছে। সত্যিই তুমি ওকে মেয়ে বলে মানবে? বোকা কোথাকার। তোমার মেয়ে মানেই আমার মেয়ে।
ওর গুদ খাবি খাচ্ছে, ঠাপের চোটে ফেনা কাটছে। পচ পচ পচাত পচাত শব্দ হচ্ছে।
আরও জোরে মার। আমার গুদের ছাল তুলে দাও। ওগো আমার শরীরটা কেমন করছে, ধর ধর আমাকে ধর। ইস ইস হয়ে গেল।
আমি নতুন উদ্যমে চুদতে শুরু করলাম। ওর টসটসে মাই দুটো ধরে জোর ঠাপান ঠাপাচ্ছি। প্রজ্ঞা নীচ থেকে তলঠাপ দিচ্ছে। ওর মাংসল ঊরুতে আমার উরুর ঘর্ষণে দেহে শিহরণ হচ্ছে। আরো গোটা কয়েক ঠাপ দিতে মাথার মধ্যে ঝিলিক মেরে উঠল। চিৎকার করে উঠলাম, প্রজ্ঞা ধর ধর, তোমার গুদের মধ্যে আমার মাল যাচ্ছে।
প্রজ্ঞা আদুরে গলায় বলল, আস্তে দাও, আমি থলে পেতে আছি। আমারও হয়ে গেল।
সে রাতে আমি দুবার আর প্রজ্ঞা চারবার মাল খালাস করে অঘোরে ঘুমোচ্ছি। মায়ার খটখট আওয়াজে ঘুম ভাঙ্গল। দুজনেই অর্ধ উলঙ্গ অবস্থায় রয়েছি। ওর মাথার সিঁদুর ধেব্রে গেছে। আয়নায় দেখলাম আমার গালে বুকে ওর সিন্দুরের দাগ। মায়া প্রজ্ঞার মেয়ে ওর কোলে দিল।
চা খেয়ে প্রজ্ঞা বাথরুমে যেতেই মায়া আমার কাছাকাছি এসে বলল – কি গো জামাই, বাসর কেমন কাটল?
ওর হাত ধরে টানতে চাইলে দূরে সরে বলল – এই, আমায় ছোবে না, আমার স্নান হয়ে গেছে। দরজা খোলার শব্দে আমরা দুজনে আলাদা হয়ে গেলাম।
মায়া অফিস যেতে চাইলে প্রজ্ঞা আর আমি বাধা দিলাম। স্নান করে ফ্রেস হলাম। মায়া আড়ালে আমাকে জিজ্ঞাসা করল, কবার হল?
আমার দুবার, ওর চারবার।
নতুন জিনিষ দেখে তেজ বেড়ে গেছে দেখছি। জানো অনি,আজ খুব সুখী আমি।
নিজের অধিকার ছেড়ে দিয়ে কেউ খুশি হয় তা এই প্রথম দেখলাম। দুপুরে খাওয়ার পর প্রজ্ঞা বলল, আজ মাকে করবে?
ঠিক আছে, তোমার সামনেই করব।
না না, আমার লজ্জা করবে। কদিন যাক, তারপর দেখা যাবে।
সারাদিন হাসি ঠাট্টায় কেটে গেল। প্রজ্ঞা রাত্রে জোর করে মায়ার ঘরে ঢুকিয়ে দিল।
মায়া আমাকে দেখে বলল, কি ব্যাপার?
প্রজ্ঞা জোর করে পাঠাল।
মায়া নিজেকে ঠিক রাখতে পারল না। নিজেই সবকিছু খুলে আমাকে বুকে টেনে নিলো। কামনার আগুনে টগবগ করে ফুটছে। আমিও কদিন পাইনি ওকে। এখন মায়া আমার জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে গেছে। বাঁড়াটা গেঁথে দিলাম ওর গুদে।

আজকাল মনে হয় ওর গুদটা যেন আমার বাঁড়ার মাপে তইতি একেবারে খাপে খাপে বসে গেছে।
ভালো করে চোদ তো, গুদে আগুন জ্বলছে। মেয়ের চোদন দেখে বাই বেড়ে গেল নাকি? তা কেন হবে, এমনিতেই গরমা আছি।
আচ্ছা বাবা ঠাণ্ডা করে দিচ্ছি তোমাকে। বলে ওর মাই দুটি মলতে মলতে জোরে ঠাপ মারতে লাগলাম। এমন সময় দরজায় ঠক ঠক আওয়াজ হল। মায়া জিজ্ঞেস করল কে প্রজ্ঞা? কি হল?
তোমার হয়ে গেলে আমার কাছে এস, আমার একা শুতে ভয় করছে। মায়ার গুদ থেকে বাঁড়া খুলে নিলাম। লুঙ্গিটা পড়ে দরজা খুলে প্রজ্ঞাকে টেনে এনে খাটে বসালাম। ওঘর থেকে বাচ্চা নিয়ে এলাম। কারো মুখে কথা নেই।
প্রজ্ঞাকে বুকে নিয়ে বললাম, তোমাকে একা থাকতে হবে না, আজ থেকে আমরা তিনজনে একসাথে থাকবো। প্রজ্ঞা লজ্জায় মুখ তুলছে না। আমি আস্তে আস্তে ওর সবকিছু খুলে নিলাম। আমরা তিনজনেই উলঙ্গ। মায়া ইশারা করতে প্রজ্ঞাকে আদর করতে লাগলাম। অল্পতেই গরম হয়ে উঠল প্রজ্ঞা। ওর পাছা ফাঁক করে বাঁড়া ঢাকতে গেলে বলল, মাকে তো করছিলে, ওকে আগে করো।
না রে, কতদিন পর তুই প্লি তুই আগে নে। ওর মাথায় হাত বুলিয়ে মায়া বলল। পকাত করে ঢুকে গেল বাঁড়াটা। ওমা, কি সুখ! হিসোতে হিসোতে বলল প্রজ্ঞা।
তোর সুখের জন্যই তো এই ব্যবস্থা করলাম।
মায়া আলহাদী সুরে বলল। মায়া প্রজ্ঞার একটা মাই খেতে লেগেছে। ওর কষ বেয়ে দুধ গড়িয়ে পড়ছে।
মুখ তুলে মায়া বলল, একদিন তুই আমার মাই খেয়েছিস, আজ আমি তোর মাই খাচ্ছি।
খাও খাও, জোরে চোষ। আঃ আঃ কি করছ মা! গুদে তোমার জামাইয়ের বাঁড়া আর তোমার মাই চোষণ সহ্য করতে পারছি না। ওমা, ওকে বল জোরে মারতে।
মায়ার একটা মাই খামচে ধরে বাঁড়া ঠেসে ধরছি। আর থাকতে পারল না প্রজ্ঞা, রস ছেড়ে দিয়ে কেলিয়ে গেল।
মায়া বলল, মেয়ের গুদ মারলে, এবার মায়ের গুদ মারো।
মাই থেকে মুখ তুলে প্রজ্ঞা বলল, মা এই বয়সেও কি সুন্দর চোদাতে পারে।
অনি আমার হয়ে এলো, একটু চেপে মার। ওঃ মাগো, আঃ আঃ, বলে রস ছেড়ে দিল মায়া।




No comments:

Post a Comment