Tuesday, September 18, 2018

পারিবারিক অজাচার সেক্স

গল্পটি একটা মধ্যবিত্ত পরিবারের, আসুন পরিবারের সদস্যদের সাথে পরিচয় করে দিই
বাবা – অশোক রায়….. বয়স ৪৩ বছর ব্যাঙ্কে চাকরী করেন বেশ লম্বা চওড়া
মা – রীতা রায় ৪২ বছর বয়স খুব ফর্সা. বেশ সুগঠিতও শরীর…… ৪৪ সাইজের তরমুজের মতো দুটো মাই কিন্তু একটুও ঝোলেনি. সরু কোমর আর তানপুরার মতো বিশাল দুটো পাছা.
দাদা – অমিত রায়. বয়স ২৫ বছর. জুনিয়ার ডাক্তার. বাইরে থাকে বেসির ভাগ সময়.
বড় দিদি – মিতা রায় বয়স ২৩ বছর. এম.এ করছে কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে. মায়ের মতই বেশ স্বাস্থ্যবতী…… ৪০ফ সাইজের মাই দুলিয়ে যখন হাঁটে তখন সবার ধন খাড়া হয়ে যায়….
ছোটো দিদি – গীতা রায় ২২ বছরের কলেজে পড়া যুবতী. মা দিদির মতই বড় বড় মাইয়ের অধিকারী. ৩৮ডি মাইয়ের সাইজ়.
রনি রায় বাড়ির ছোটো ছেলে গীতার সাথে একই কলেজে পড়ে. তবে সেকেন্ড ইয়ারে.
মৌসুমী রায় – অশোকের বোন আর মিতাদের পিসি. স্বামী মারা যাবার পর থেকে দাদার সংসারে থাকেন. ৩৯ বছর বয়েস. বেশ ফর্সা… ভাইটাল স্ট্যাট.. ৪৪গ-৩৮-৪৪. বুঝতেই পারছেন পরিবারের বাকিদের মতো ইনিও বিশাল মাইয়ের আর পাছার অধিকারিনী. একটা বুটীক চালান মিতাও এ কাজে তাকে সাহায্য করে.
অবিনাশ পাল- রীতা অর্থাত্ মিতাদের মায়ের ভাই. বয়স ৩৮ বছর দিদির কাছে থাকেন. বাড়ির টুকটাক কাজ করে দেন.

গীতা আর রনি কলেজ থেকে বাড়ি ফেরার জন্য সবে বড় হবে এমন সময় গীতার এক বান্ধবী তাকে ডাকলো.
গীতা দেখলো যে ওর বান্ধবী কবিতা ওকে দেখছে. গীতা রনির বাইক থেকে নেমে কবিতার কাছে গিয়ে ওকে জিগাসা করলো-কিরে কলেজ তো ছুটি হয়ে গেছে বাড়ি ফিরবি না?
কবিতা – আর বলিস না আমার স্কূটিটার টায়ার পাঙ্কচার হয়ে গেছে. দাদা কে ফোন করলাম কিন্তু দাদা অফীসে . দাদা স্কূটি রেখে বাড়ি যেতে বলেছে কিন্তু কোনো রিক্সা পাচ্ছিনা.
গীতা – আরে তুই আমাদের সাথে চল আমরা তোকে তোর বাড়ির কাছে ড্রপ করে দেবো.
কবিতা- থ্যাংক্স গীতা
গীতা- আরে থ্যাংক্স দেওয়ার মতো কিছু হয়নি. বন্ধু হয়ে বন্ধুর জন্য এটুকু করতে পারবো না???
ইতিমধ্যে রনি ওখানে এসে গিয়েছিলো সে বলল- থ্যাংক্স তো এমন ভাবে দিচ্ছ যেন প্রথমবার আমাদের বাইকে যাচ্ছ. স্কূটি নিয়েছো তো ৩-৪ মাস হলো তার আগে তো আমাদের বাইকেই যাতায়াত করতে.
গীতা এই ভাই খবরদার আমার বান্ধবীকে কথা শোনাবিনা.
রনি – স্যরী দিদি আর স্যরী কবিতাদি.
কবিতা একটু লজ্জা পেয়ে গেলো. ও বলল-বন্ধুত্বে যেমন থ্যাংক্স হয়না তেমনি স্যরীও হয়না.
আর কথা না বাড়িয়ে ওরা দুজন রনির বাইকে উঠে পড়লো আর রনি বাইক স্টার্ট করে রওনা দিলো বাড়ির উদ্দেস্যে. কবিতার বাড়ির সামনে এসে কবিতাকে নামিয়ে দিলো রনি. ও অবাক হয়ে দেখলো যে গীতা ও নেমে পড়েছে বাইক থেকে. রনি – কিরে দিদি তুই নামতে গেলি বাইক থেকে??
গীতা- আরে আমার কিছু নোট্স নেবার আছে কবিতার কাছ থেকে. তুই চলে যা আমি সন্ধ্যে বেলা বাবর সাথে ফিরব. বাবা রোজ এই পথেই ফেরে.
রনি আর কথা না বাড়িয়ে বাড়ি ফিরে আসে. বাইক রেখে সোজা নিজের ঘরে গিয়ে জামা কাপড় ছেড়ে একটা থ্রী কোয়াটার প্যান্ট আর টি-শার্ট পরে ডাইনিং রূমে গিয়ে মাকে ডাক দেয় – – – মা খুব খিদে পেয়েছে খেতে দাও. কিন্তু মায়ের কোনো সারা নেই. রনি এবার মায়ের ঘরে দিকে যায় কিন্তু সেখানেও মা নেই. কিচেনে গিয়ে দেখলো মা নেই. রনি অবাক হয়ে গেলো. তাহলে মা গেলো কোথায়??
এই সময় বলে রাখি বাড়িটা দোতলা. প্রত্যেক তলায় দুটো করে রূম আছে. গ্রাউংড ফ্লোরে একটা রূমে অশোকবাবু আর রীতা থাকেন. আর একটা রূম আসলে স্টোর রূম এই রুমে একটা সিংগল বেড আছে. অমিত দিল্লী থেকে ফিরলে এই রূমে থাকেন. আর ও না থাকলে অবিনাশ বাবু থাকেন. দোতলার একটা রূমে রনি আর গীতা আর একটা রূমে মিতা আর মৌসুমী থাকেন. প্রতিটি রূমে এট্যাচ্ড বাত্ আছে.
মা কে কোথাও খুঁজে না পেয়ে রনি ছাদে উঠে দেখবে ভাবলো. তাই ও শিড়ি বেয়ে উপরে উঠতে যাবে হঠাত্ করে ওর কানে একটা চাঁপা আওয়াজ এলো খোতকট আওয়াজ. রনি ভাবলো বাড়িতে চোর এলো না তো?? ওর একটু ভয় করলো তবুও ও সাহস করে উপরে উঠতে লাগলো. যতো উপরে উঠে ততই আরও এক ধরনের আওয়াজ ওর কানে আসে এটা আর্ত চাঁপা গোঙ্গানি ….. আহ ….. আহ ….. ওহ.
আওয়াজটা পরিস্কার হতে থাকে রনি যতো উপরে ওঠে. রনি বুঝতে পারে আওয়াজটা ছাদের একটা স্টোর রূম থেকে আসছে. এবার রনি পরিস্কার বুঝতে পারে আওয়াজটা ওর মায়ের গলার
এবার রনি ঘরে আর ভেতরে দেখার চেস্টা করলো কিন্তু দরজাটা ভেতর থেকে ল্যক ভেতর থেকে মায়ের গলা আরও স্পস্ট হলো…. ওহ…. আহ… ওহ মাআআঅ ….. আরোওওও…. জোরেরেরে চোদদদদদদ….. ওহ…. আহ……. কি দারুন চুদচিস রে….. মার মার মেরে মেরে ফাটিয়ে দেএএএএ …. গুদটা.
রনির পায়ের থেকে থেকে মাটি সরে গেলো বাবা তো অফীস তবে কার সাথে চোদনলীলা চালাচ্ছে মা??!!!
রনি দেখলো যে একটা জানালা আছে ঘরটার পাসের দিকে. ও জানালা দিয়ে ভেতরে উঁকি মারল যে দৃশ্য রনি দেখলো তা দেখে ওর চোক্ষু চরকগাছ…. ভেতরে একটা পুরনো টেবিলের উপর হাত দিয়ে ভর করে মা একটু ঝুঁকে দাড়িয়ে আছে. ব্রাওসের বোতাম খোলা, তরমুজের মতো মাই দুটো বেরিয়ে আছে আর গুদ মারিয়ে চলেছে নিজেরই বড় ছেলে অমিতকে দিয়ে.
অমিতদা পেছনে দাড়িয়ে মায়ের কোমর ধরে মায়ের গুদে বাড়ার ঠাপ মেরে চলেছে. আর ঠাপের তালে তালে মায়ের বিশাল মাই দুটো দুলে চলেছে….. অমিতদা গায়ের জোরে ঠাপিয়ে চলেছে মায়ের গুদ ….. রনি দেখলো দাদার বাড়াটা প্রায় ৭” লম্বা আর ৩” মোটা…. অমিতদা বাড়াটা মায়ের গুদ থেকে প্রায় ৬“ বের করে আনছে তারপর সজোরে সেটা ঢুকিয়ে দিচ্ছে মায়ের গুদে.
মা ও বেশ আরাম করে ঠাপ খাচ্ছে নিজের গুদে… আর আরাম শীত্কার করে চলেছে.. আহ……….. ওহ……… আহ…. কি দরুন চুদচিস রে অমিত… এভাবেই চুদতে থাক আমায়…. আহ…… আহ…… কি আরাম রে গুদ মরিয়ে……. মাড় মাড়…… মেরে মেরে ফাটিয়ে দে আমার গুদ……. চোদ চোদ আরও জোরে চোদ বোকাচোদা মাদারচোদ…… চোদ আমায়…… আহ……. ওহ……. ওহ…. ওফফফ্ফফফফ …….. চোদ বোকাচোদা.
রনি ওর মাকে সহজ সরল ভাবতও কিন্তু আজ মায়ের কথা শুনে রনি নিজের কানকেই বিশ্বাস করতে পারছেনা….. তার মা চোদনের সময় এতো বাজে বাজে কথা আর খিস্তি মারতে পারে….
এদিকে অমিতও এবার পাছা ছেড়ে মায়ের চুলের মুঠি ধরে প্রানঘাতি ঠাপ মারা শুরু করলো … আর বলতে লাগলো … নে নে নে খানকি দেখি কতো ঠাপ খেতে পারিস আজ ……ওন্নককক….. ওন্নককক…… ওন্নককক…….. চুদে চুদে আজ তোর গুদ ফাটিয়ে দেবো রে খানকি….. খুব রস হয়েছে না তোর গুদে…. আজ চুদে চুদে সব রস বের করে দেবো.

হ্যাঁরে বোকাচোদা ফাটিয়ে দে আমার গুদ…. চুদে চুদে আমার গুদের রস মেরে দে ….. আহ ……… ওরে কি চোদা চুদচিস রে খানকির ছেলে….. আহ …….. আহ ….. ওহ ….. তোর বাড়ার গাদন খেয়ে কি যে আরাম ……. ওহ …. ওহ …. চোদ …. চোদ …. রূঊঊ জোরেএএএ জোরেএএএ চোদদদদদ বোকাচোদাআআআ …… আহ…… আহ……. আহ…. কি চুদচিস রে সোনা….. নিজের মাকে চুদে চুদে মেরে ফেল…….. আহ আহ…… ওহ চোদদদদদ চোদদদদদ বোকাচোদাআআআ ….. শালা মাদারচোদ.

হ্যাঁরে খানকি চুদে চুদে তোর গুদের গেঁজা তুলে দেব গুদমারানী……. ওহ…. কি আরাম তোর গুদ মেরে…… এখনো কি টাইট রে তোর গুদ…….. এবার অমিত একটা হাত দিয়ে ওর মায়ের একটা মাই টিপতে লাগলো…… নরম মাইটাকে টিপে টিপে লাল করে দিতে লাগলো ….. মাই টেপার জন্য অমিতের ঠাপের গতি একটু কমে গেলো…… আর কয়েকটা ঠাপ মেরে অমিত ওর মায়ের গুদ থেকে বাড়াটা বের করে নিলো.
মা ও অমিতের দিকে ঘুরে বাড়াটা ডান হতে ধরলো. রনি দেখলো দাদার বাড়াটা মায়ের গুদের রসে ভিজে চক চক করছে. মা এবার হাঁটু মুরে বসে পড়লো দাদার সামনে আর বাড়াটা মুখে পুরে চুসতে লাগলো…. চুসে চুসে বাড়ার গায়ে লেগে থাকা নিজের গুদের রস ছেড়ে পরিস্কার করতে লাগলো….. পুরো ললিপপের মতো করে দাদার বাড়া চুসে দিচ্ছে মা…. অমিত ও মায়ের বাড়া চোসানোতে আরামে আহ আহ…. ওহ…. করতে লাগলো…. মা এবার দাদার বাড়াটা চাটতে শুরু করলো….. রনি দেখলো যে মা দাদার বাড়ার ছাল ছড়িয়ে মুণ্ডিটা বের করলো.
লাল মুণ্ডিটা মা জিব দিয়ে চাটা শুরু করলো…… মুন্ডিতে থুতু ছিটিয়ে দিলো…. তারপর মুন্ডির উপর লেগে থাকা নিজের থুতু চাটতে লাগলো মা… এবার দাদার দিকে মুখ তুলে বলল… আমার মুখের মধ্যে থুতু ফেল বোকাচোদা … বলে হাঁ করলো… দাদা ও একটু ঝুঁকে নীচে হয়ে মায়ের মাই দুটো ধরে টিপে দিলো আর সেই সাথে ওয়াক থু করে অনেকটা থুতু ফেলল মায়ের গালে… মা দাদার থুতু গিলে নিল তারপর থুটিয়ে সেগুলো দাদার বাড়াতে ফেলল…… কিছুটা থুতু বাড়াতে লেগে গেলো আর কিছুটা পড়লো দাদার বিচিতে… মা আবার দাদার বাড়া মুখের পুরে চুসতে লাগলো… মাথা আগে পিছে করে বাড়াটা এক বার গিলতে আর একবার বের করতে লাগলো…. মায়ের লালায় দাদার বাড়া আবার চক চক করতে লাগলো…..
কিছুক্ষন এভাবে দাদার বাড়া চুসে চেটে মা উঠে পড়লো…. আবার আগের মতো টেবিলে ভর করে ঝুঁকে দাড়ালো… আর দাদা কে বলল… নে আবার গাঁঢ়টা মার দেখি…. গাঁঢ়টা অনেকক্ষন ধরে উপসী রয়েছে ..
শুধু গুদটাকে চোদন খেতে দেখেছে….. চপাত….. চপাত…
মায়ের কথা শেষ হবার আগে দাদা মায়ের পাছায় দুটোয় চর মারল আর বলল….. বোকাচুদি বেশি কথা না বলে গাঁঢ় ফাঁক করে দাড়া….. খুব গাঁঢ় মারানোর সখ না……. আজ তোর গাঁঢ় ফাটিয়ে দেবো…. এ কথা বলে অমিতদা বাড়ার মুণ্ডিটা মায়ের গাঁঢ়ের মুখে সেট করলো তারপর একটা ঠাপ মারল গায়ের জোরে.
কিন্তু বাড়াটা মায়ের গাঁঢ়ে অর্ধেকের একটু বেশি ঢুকলও….. মা একটা আনন্দ মিশ্রিত যন্ত্রণায় চিতকার করে উঠল ……… উড়ীইইইইই ……… ওহ …….. উড়ীইইইইই ……. ওহ মাআআআআঅ গো ……… গাঁঢ়ে কি লোহার রড ঢোকাচ্ছিস রে বোকাচোদাআআআ ……. ওফফফ্ফফফফ …….. একটু আসতে ঠাপা শালা……. মাগনা গাঁঢ় পেয়েছিস না .
দাদা মায়ের কোনো কথায় কান দিলো না. আরও একটা জোরালো ঠাপে পুরো বাড়াটা মায়ের গাঁঢ়ে ঢুকিয়ে দিলো…. মা এবার যন্ত্রণায় কাটা পাঁঠার মতো ছট্ফট্ করতে লাগলো …… আর সেই সাথে দাদা কে খিস্তি মারতে লাগলো ….. ওরে খানকির ছেলে …… বোকাচোদাআআ ….. মাদারচোদ ….. বেস্যা মাগীর ছেলে …….. তুই কি আমায় বাজারী মাল পেয়েছিস ………. বোকাচোদাআআআ …… মায়ের গাঁঢ় কেউ এভাবে মারে………
দাদা তবুও মায়ের কোনো কথা শুনলো না…… দাদা ও খিস্তি দিতে শুরু করলো মা কে…. ওরে গুদমারানী বারোভাতারি…… খানকি…… তোর গাঁঢ় মারানোর এতো যে ব্যাথা করে…. তো গাঁঢ় মারতে বললি কেনো….. আজ তোর গাঁঢ় আমি ফাটিয়ে ছাড়বো…… দাদা এবার মায়ের গাঁঢ়ে ঠাপ মারতে লাগলো….. সত্যি খুব টাইট হয়ে আছে গাঁঢ়টা…. খুব জোরে ঠাপ মারা যাচ্ছে না.
অমিত এবার হাত বারিয়ে মায়ের মাই ধরে টিপতে লাগলো আর আস্তে আস্তে গাঁঢ়ে ঠাপ মারতে লাগলো….. মায়েরও এবার আরাম লাগছে তাই মাও পাছাটা দুলিয়ে দুলিয়ে তলঠাপ মারতে শুরু করছে…… আহ…… আহ…. এবার খুব আরাম পাচ্ছি…… আহ…… ওহ……. মাআআর মাআআর মেরে মেরে গাঁঢ় ফাটিয়ে দে এবার…… দেখি তোর বাড়ার কত দম……. আহ…….. ওফফফ্ফফফফফ …….. ওহ………. ওহ… মাআআর বোকাচোদাআআ …… নিজের মায়ের গাঁঢ় মেরে মেরে ফাটিয়ে দেএএএএ ….. ওহ…….. আহ……
দাদাও বুঝলো মায়ের গাঁঢ়টা এবার একটু ঢিলা হয়েছে তাই ও এবার গায়ের জোরে ঠাপাতে শুরু করলো মায়ের গাঁঢ়. মায়ের একটা মাই জোরে টিপে ধরে গায়ের জোরে গাঁঢ় মারতে লাগলো….. ঠাপের তালে তালে মায়ের আর একটা মাই দুলে চলেছে…… দাদা পালা করে দুটো মাই টিপে চলেছে…… আর মাঝে মাঝে চপাত চপাত করে মায়ের পাছা দুটোতে চর ও মারছে …..
মাও আরামে চিতকার করে চলেছে….. আহ….. আহ…… চোদ চোদ ………. থামবি নাআআঅ বোকাচোদাআআআঅ……….. চোদ…… আরওওও…. জোরেএএএএএ ….. চোদ……. আমাআআআআআর……. গুদেরররর …… জলললল …… খোসবেএএএ …… মাআআআআআর….. মাআআআআআর…… বোকাচোদাআআআঅ……. গাআআআআন্ড মেরেএএএএ .. গুদেররররর জল খোসিয়েএএএএ দেএএএ ……. ফাটিয়েএএএ দেএএএ আমাআআআআআর গুউদ্দদ…….
মা নিজেকে সরিয়ে নিলো… দাদাও সঙ্গে সঙ্গে হাঁটু মুরে বসে পড়লো মায়ের গুদের নীচে… মা দাদার কাঁধের উপর একটা পা তুলে গুদটা পুরো পুরি দাদার মুখের সামনে দাড়ালো… মা এবার নিজের গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে গুদ খেঁচতে লাগলো আর আরামে আহ….. আহ…….. ওহ…. ওহ… আমাআআআআআর জলললল খোসবেএএএ…. ধরর …. ধূওরর.
মায়ের গুদ থেকে জল পিচকারীর মতো বেরিয়ে এলো আর দাদা হাঁ করে মায়ের গুদের জল খেতে লাগলো….. রনি দেখলো যে ওর মা মোট ৬ বার পিচকারী মেরে গুদের জল দাদাকে খাওয়াল ….. দাদাও মায়ের গুদের জল চেটে পুটে খেয়ে নিলো….. রনি দেখলো যে গুদের জল খোসিয়ে মা হাঁফাচ্ছে আর দাদার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাঁসছে …… মুখে বেশ একটা চরম তৃপ্তি ও আনন্দের অভিব্যক্তি…… কেমন লাগলো মায়ের গুদের জল?
উমম্ম্ম্ং… দারুন খেতে রে তোর গুদের জল.. নে এবার আমার বাড়ার মাল বের করে দে…
দাদা এবার উঠে দাড়ালো আর মা বসে পড়লো দাদার বাড়ার সামনে… মা দাদার বাড়াটা মুখে পুরে চোসা শুরু করলো….. কিছুক্ষন চোসার পর বাড়াটা বের করে খেঁচে দিতে লাগলো…… মা এবার এক হাতে নিজের একটা মাই উঁচু করে ধরলো আর এক হাতে দাদার বাড়াটা নিয়ে মাইটার বোঁটায় ঘসতে লাগলো বাড়ার মুণ্ডিটা…. বাড়াটা দিয়ে মাইয়ের উপর ছপাত ছপাত করে মারতে লাগলো…

নিজের মাইয়ের উপর থুতু ফেলে দাদার বাড়াটা দিয়ে থুতুটা মাইতে মাখাতে লাগলো….. এবার বাড়ার উপর থুতু ফেলে বাড়াটা রগ্রাতে লাগলো দুহাতে…. অমিত এবার ওর মায়ের মাই দুটো আর মাঝে থুতু ফেলতে লাগলো বেশ কয়েকবার থুতু দিয়ে ভিজিয়ে দিলো মায়ের মাইয়ের খাঁজ… রনিও পানু দেখে দেখে ওস্তাদ হয়ে গেছে ও বুঝলো দাদা মায়ের মাই চুদবে.
ও দেখলো দাদার বাড়াটা মা নিজের মাইয়ের খাঁজে ঢুকিয়ে নিলো.. দাদার ৭“ বাড়াটা মায়ের ৪৪ সাইজের খাঁজে পুরো ঢুকে গেলো…. দাদার বাড়াটা একটুও দেখে যাচ্ছে না মনে হচ্ছে মা যেন মাই দিয়ে দাদার বাড়াটা গিলে নিয়েছে….. দাদা এবার ঠাপাতে শুরু করলো মায়ের মাই দুটো কে…… মা নিজের মাই দুটো দিয়ে দাদার বাড়াটা চেপে ধরে রাখলো আর দাদা চুদতে লাগলো মায়ের মাই….. মা আরামে… আহ….. আহ ওহ…. ওহ কি আরাম দিচ্ছিস রে সোনা…… চোদ…. চোদ…… চুদে চুদে ফাটিয়ে দে আমার মাই…… দাদা আরামে আহ….. আহ…… কি আরাম রে মাগীইইইই….. কি নরম তোর মাই…… যেন মাখনের দলা…… আহ….. আমাআআআর জঅল খোসবে….. ধররর….. ধররর…. খানকি…
দাদার বাড়া মাল ছাড়তে লাগলো ৩-৪টে পিচকারী মেরে মায়ের মাইয়ের খাঁজে পুরো মাল আউট করে দিলো….. মাল বের করে দাদা হাঁপাতে লাগলো….. মায়ের মাই দুটো তে সাদা থকথকে জেলির মতো মালে মাখা মাখি হয়ে গেলো…. মা এবার নিজের মাই থেকে দাদার মাল অঙ্গুলে নিয়ে খেতে লাগলো…. কতো দিন বাদে তোর চোদন খেলাম……… বলে দাদার দিকে তাকিয়ে হাসতে লাগলো.
দাদা – আমার চোদন খাওনি বলে কি তোমার গুদ উপোস করে থাকে নি…. তোমার যা গুদের খিদে.. কিছু না পেলে মোমবাতি ঢুকিয়ে নেবে গুদে… মা এবার শাড়ি ব্লাউস পড়তে শুরু করলো….
রনি বুঝলো যে এখানে দাড়িয়ে থাকা নিরাপদ নয়…. ও এবার শিড়ি বেয়ে নীচে নেমে গেলো কিন্তু ওর মাথা হ্যাংগ করে আছে এখনো….. এখনো যা দেখেছে তা বিশ্বাস করতে ইচ্ছে করছে না….. মায়ের বড় বড় মাইয়ের দৃশ্য এখনো ওর চোখের সামনে ভাসছে আর মা আর দাদার নোংরা নোংরা কথা মনে পড়ছে….. রনি বাতরূমে গিয়ে আবার চোখে মুখে ভালো করে জল দিয়ে স্বাবাভিক হবার চেস্টা করলো কারণ রনি জানে মা আর দাদা যে কোনো মুহুর্তে এসে পরবে.





2 comments: