Wednesday, September 12, 2018

শয়তান

সকাল সকাল রোহিত নিজের জুতা পরতে পরতে ছোট ভাই রবিকে ডাক দেয়
রোহিত- আরে রবি আমার ব্যাগটা একটু দিয়ে যা, অফিসে দেরী হয়ে যাচ্ছে।
রবি- আনছি ভাইয়া।
বলে রবি তার ভাইয়ের রুমে ব্যাগ আনতে যায় তখনি রোহিতের বিছানায় সে একটা বই দেখতে পায় যার মাঝে কোন একটা ছবি রাখা ছিল। রবি আগ্রহের সাথে বইটা উঠিয়ে ছবিটা বেড় করে দেখতে থাকে। ছবিতেই তার চোখ আটকে যায়। সেটা একটা মেয়ের ছবি। অসম্ভব সুন্দরি মেয়েটি। মেয়েটি একটি নীল রংয়ের শাড়ী পরেছিল এবং সেটা নাভির বেশ নিচু অবধি পরেছিল। সামান্য একটু মোটা হবার কারনে পেটটা বেশ পরিস্কার দেখা যাচ্ছে এবং গভীর নাভীর প্রদর্শনে তাকে অত্যন্ত সেক্সি লাগছে।যে কেউ সেই খোলা পেট দেখলে তার বাড়া খাড়া না হয়ে পারবেই না। তার বড় বড় টাইট মাই শারীর উপর দিয়েই পরিস্কার বোঝা যায়। তার মাই আনুমানিক ৩৮ সাইজের মনে হচ্ছে।ফরসা গায়ের রং। উচ্চতা ৫.৯ তো হবেই।আর তার কোমরের নিচের অংশ মারাত্বক আর ভারী মনে হচ্ছে। কিন্তু লম্বা মেয়ে হওয়াতে তাকে মোটা মনে হচ্ছেনা। বরং তাকে ভরপুর খাসা মাল মনে হচ্ছে। রবি ওর যৌবন দেখে পাগল প্রায় হয়ে যাচ্ছির আর সে যখনি মেয়ের নাভীর দিকে দেখলো তো সাথে সাথে তার বাড়া খাড়া হয়ে গেল। রবি তার বাড়া পায়জামার উপর দিয়ে নেড়ে এ্যাডজাস্ট করতে করতে মনে মনে ভাবলো ফটোতেই এই মেয়ে আমার বাড়া খাড়া করে দিতে পারে তাহলে সে যদি আমার সামনে আসে তাহলে আমার কি অবস্থা হবে? রবি ফটোতেই মেয়েকে একটা চুমু দিয়ে, হায় আমার রুপের রানী না জানি তুই কে… একবার তোরে কাছে পাই… তোকে পুরো ন্যাংটো করে এমন চোদা চুদবো…যে তুই সারাজীবন কেবল আমারই মোটা বাড়ার স্বরনে জীবন কাটিয়ে দিবি…. তারপর রবি তারাতারি ফটোটা বইতে রেখে তার ভাইয়ের অফিস ব্যা নিয়ে রুমের বাইরে এলো।
তখনি অপর রুম থেকে সাদা রংয়ের পাতলা ম্যাক্সি পরিহিত পায়েল এক হাতে বড় ভায়ের জন্য টিফিন আর অন্য হাতে কফির ট্রে নিয়ে মিষ্টি হাসির ঝলক দিতে দিতে
পায়েল- নিন ভাইয়া আপনার টিফিন আর কফি দুটোই তৈরী।
রোহিত- (কফি নিতে নিতে) হ্যারে পায়েল তুই আমাদের কত খেয়াল রাখিস,
তুই না থাকলে আমাদের দু ভাইয়ের যে কি অবস্থা হতো?
পায়েল- সে জন্যইতো বলি ভাইয়া, আমাদের জন্য একটা ভাবী নিয়ে আস।
কিরে রবি আমি ঠিক বলছি না?
রবি- আরে দিদি তুমি বলছো তো ঠিক আছে কিন্তু ভাইয়ার কাজের থেকে
ফুরসত পেলে তবেই না….
রোহিত- আরে বাবা কি করি বল, কাজও তো করতে হবে তাই না? তবে তোমাদের এই ইচ্ছা আমি খুব জলদিই পূরন করবো ভাবছি।
পায়েল- সত্যি ভাইয়া?
রোহিত- হ্যারে হ্যা…
পায়েল- তাহলে বলো ভাইয়া তুমি কি কোথাও কিছু ঠিক করেছ?
রোহিত- (সোফা থেকে উঠে) আচ্ছা ঠিক আছে, এব্যপারে সন্ধ্যতে কথা হবে বাই।
বলেই রোহিত ঘর থেকে বেড়িয়ে যায়। পায়েল রবির দিকে তাকায়। রবি তখন বসে বসে পায়েলকেই দেখছিল।
পায়েল- আরে বসে বসে আমার মুখ কি দেখছিস? যা জলদি তৈরি হয়ে নে আমাদেরও তো কলেজ যেতে হবে।
বলেই পায়ের রান্না ঘরে চলে যায়। রবি বসে বসে পায়েলের দিকে তাকিয়ে থাকে। তখনি রবির দৃষ্টি পায়েলের পাতলা ম্যাক্সির উপর দিয়ে প্রদর্শিত মোটা পাছার দিকে চলে যায়। আর সাথে সাথে রবির বাড়া আবার খাড়া হতে থাকে। ঠিক তখনি পায়েল থমকে দাড়িয়ে পিছনের দিকে মাথা ঘুড়িয়ে রবির দিকে তাকায়। পায়েল দেখতে পায় রবি তার পাছার দিকে তাকিযে আছে। ব্যাপারটা রবি বুঝতে পেরে তার দৃষ্টি অন্য দিকে ফিরিয়ে নেয়। আর পায়েলের টোটের কোনে হালকা হাসির আভা দেখা যায় এবং ঘুরে রান্না ঘরে ঢুকে যায়।
পায়েল ২৫ বছর বয়েসি ভরপুর যৌবনবতী মেয়ে। ওর কোমর আর দুধ ৩৬ সাইজের। অসম্ভব ফর্সা আর উচ্চতায় প্রায় ৫.৮ ইঞ্চির হবে। রবি পায়েলের থেকে ২ বছরের ছোট। কিন্তু ওর বড় ভাই রোহিত ওর থেকে ৫ বছরের বড়। রোহিত একটা কোম্পানিতে সেল্স ম্যানেজারের পোষ্ট কাজ করে। ওর বেতনের টাকাতেই ঘরের সমস্ত খরচের কাজ চলে। ওদের বাবা-মা অসুখের কারনে চার বছর আগেই মারা যায়।
রবি তার রুমে গিয়ে জানালার পাশে দাড়িয়ে অক্ষো করতে থাকে যে পায়েল কখন বাথরুমে যাবে। আর যখনি পায়েল তার ব্রা, প্যান্টি ও একটা তোয়ালে নিয়ে বাথরুমে ঢোকে, রবি চুপচাপ বাথরুমের দড়জার কাছে গিয়ে দড়জার কীহোলে তার চোখ লাগিয়ে দেয়। পায়ের তার ব্রা, প্যান্টি ও তোয়ালে দড়িতে ঝুলিয়ে রেখে তার পরনের ম্যাক্সি খুলে ফেলে।ম্যাক্সি খুলতেই তার কালো রংয়ের ব্রা আর প্যান্টি দেখা। সেটা দেখেই রবির বাড়া লাফাতে শুরু করে। পায়েলের দুধের মতো ফর্সা শরীরে কালো ব্রা আর প্যান্টিতে তাকে আরো রুপবতী লাগছিল। ওর প্যান্টির উপর দিয়ে গুদের ভাজ দেখে রবির মুখে পানি এসে গেল। ওর গোল গোল মোটা পাছার খাজ রবিকে পাগল করে দিচ্ছিল। তার সুন্দর পেট আর গভীর নাভী দেখে রবির মনে হলো এখনি তার বোনকে কোলে তুলে ঝড়িয়ে ধরে খুব করে রসিয়ে ওর গুদ মারে। যখনি পায়েল শ্যাম্পু নেবার জন্য ঘুরে দাড়ালো সাথে সাথে পায়েলের মোটা পাছা রবি দেখতে পেল। তার ভরা পাছার খাজে প্যান্টি একেবারে সেটে আটকে ছিল। রবি তার বাড়া নাড়তে নাড়তে বোনের মোটা পাছা দেখতে লাগলো। পায়েল তার মাথায় শ্যাম্পু করার পর সাওয়ার চালু করে তার শরীর ভিজিয়ে নিজেকে আরো সেক্সি বানাতে লাগলো। এবার পায়েল তার খাড়া নিটোল মাইয়ে আটকে থাকা ব্রা খুলে দিল। সাথে সাথে তার মাইগুলো মুক্ত হয়ে গেল। পায়েলের মাইগুলো বেশ বড় বড় বলের মতো লাগছিল। রবি মনে মনে ভাবতে লাগলো কত বড় বড় মাই আহা একবার যদি দিরি মাই টেপার সুযোগ পাওয়া যেত তাহলে মাই টিপে টিপে ওর সমস্ত রস বেড় করে নিতাম এসব ভাবতে ভাবতে বাড়া নাড়তে লাগলো। পায়েল তার মাই, পেট, গলা *ও পিঠে সাবান ঘষতে লাগলো। সে যখন তার মাইতে সাবান ঘষে তখন তার নিপিল গুলো খাড়া হযে যায়। তার নিপল খযেরি আর বেশ বড় মনে হচ্ছিল। আর যখনি পায়েল তার প্যান্টি টেনে নিচের দিকে নামালো তার বাল বিহীন গুদ দেখে রবি যেন পাগল হয়ে গেল আর নিজের বাড়া জোরে জোরে খেচতে লাগলো। পায়েল জলদি করে তার গুদ ও পোদে সাবান লাগালো। এবং সাওয়ার চালু করে শরীর ধুতে লাগলো। তার ফর্সা শরীর আবারও চমকাতে লাগলো। পায়েল ঘুরে ঘুরে পানি দিয়ে শরীর ধুতে লাগলো। রবির চোখের সামনে কখনও পায়েলের মোটা পাছা, কখনও ফোলা ফোলা গুদ আসছিল। তার ভেজা গুদের ভাজ খাড়া হওয়াতে বেশ খোলা খোলা মনে হচ্ছিল এবং গুদের দানাও (ক্লিটোরিস) পরিস্কার দেখা যাচ্ছিল। পায়েল জলদি করে তোয়ালে দিয়ে তার শরীর মুছে তার ব্রা ও প্যান্টি পরে নিয়ে তোয়ালে দিয়ে শরীর পেচাতে লাগলো। তখনি রবি চট করে নিজের রুমে চলে গেল। আর পায়েল বাথরুম থেকে বেড়িয়ে-
পায়েল- এই রবি যা জলদি স্নান করে রেডি হয়ে নে….
বলে পায়েল তার রুমে চলে গেল। রবির যেন সহ্য হচ্ছিল না। সে দ্রুত বাথুরমে গিয়ে পুরো ন্যাংটো হয়ে তার দিদির রেখে যাওয়া ব্রা আর প্যান্টি হাতে নিয়ে দেখতে দেখতে দিদির গুদের কল্পনা করে বাড়া খিচতে লাগলো। এবার চোখ বন্ধ করে কখনও ভাবলো সে তার দিদির শরীরের সাথে লেপ্টে আছে কখনও ভাবলো তার দিদির গুদ ফাক করে জোরে জোরে চুষছে, কখনও ভাবছে তার দিদির দুপা দুদিকে ছড়িয়ে নিজের বাড়া ঢুকিয়ে আচ্ছা মতো গুদ মারছে। তার দিদিকে চোদার কলাপনা করতে করতে সে তার বাড়ার জল ছেড়ে দিল। তারপর স্নান করে তৈরী হয়ে নিল।
আসলে একদিন রবি যখন দেখলো পায়েল তার ব্রা আর প্যান্টি হাতে নিয়ে বাথরুমে ঢুকতে দেখলো তখন সে ভাবলো দিদিকে ন্যাংটো দেখলে কেমন হয়? যেমন ভাবা তেমন কাজ। সে বাথরুমের দড়জার কাছে গিয়ে ফুটো খুজতে লাগলো এবং কীহোলের ফুটো আবিস্কার করলো। সে ফুটো দিয়ে ন্যাংটো দিকে দেখে তার মাথা খারাপ হয়ে গেল।সে প্রথমবার কোন যুববী মেয়েকে উলঙ্গ দেখেছিল। বাস সেই দিন আর আজকের দিন। সেদিন থেকেই রবি প্রায় প্রতিদিন তার দিদিকে স্নান করা দেখতো। কেবল রবিবারে সে তার দিদিকে উলংগ দেখতে পেতনা। কেননা রবিবারে তার ভাইয়ের অফিস বন্ধ থাকতো এবং সেদিন সে বাড়িতেই থাকতো।
রবি তার বাইক নিয়ে বাহিরে দিদির জন্য অপেক্ষা করতে লাগলো। একটু পরেই যখন পায়েল ঘর থেকে বেড়িয়ে এলো তাকে দেখে রবি অবাক হয়ে গেল। কেননা পায়েল কেবল ছোট একটা স্কার্ট আর ছোট জামা পরেছিল। ফলে তার মোটা মোটা থাই পরিস্কার দেখা যাচ্ছিল। যদি একটু জোরে হাওয়া বয় তো তার প্যান্টি সমেত গুদ ও পোদ দেখা যাবে।
রবি- এই পোষাক পরে তুমি কলেজে যাবে?
পায়েল- কেন? কি খারাপ আছে এতে?
রবি- দেখ তোমার উপর এসব ভাল লাগেনা।
পায়েল- আমাকে কোনটায় ভাল লাগে আর কোনটায় খারাপ লাগে এটা আমি তোর থেকে ভাল জানি। আমাকে বেশী বোঝানোর চেষ্টা করিস না।
রবি- হুমমমম
পায়েল- আরে আমার মুখ কি দেখছিস? নে বাইক স্টার্ট কর।
রবি গোমরা মুখে বাইক চালু করে আর পায়েল তার পেছনে বসে পরে। দুজনেই কলেজের দিকে চলে যায়।
কলেজ পৌছে পায়েল বাইক থেকে নেমে
পায়েল- আচ্ছা ঠিক আছে আমি ভেতরে গেলাম।
বলেই সে মোটা পাছা দুলিয়ে তার ক্লাসের দিকে যেতে লাগলো। রবি তার দিদির মোটা পাছা দেখতে দেখতে নিজেই নিজেকে বলে আমার বাবার কি আসে যায় তুমি তোমার মোটা পাছা দুলিয়ে কলেজে যাওয়া আসা করো, যেদিন কেউ তোমার ভারী পাছায় বাড়া ঢুকিয়ে দেয় তো কাদতে কাদতে আমার কাছে এসে বলোনা যে রবি কেউ আমার পোদ মেরে দিয়েছে। রবি তার বাইক র্পাক করে নিজের ক্লাসে চলে যায়।
ওদিকে অফিসে রোহিতের বস রোহিতকে ডেকে পাঠালো এবং রোহিত বসের ক্যাবিনে গেল।
বস- এসো রোহিত। বস।
রোহিত- ধন্যবাদ স্যার।
বস- উমম, তাহলে কি ভাবলে? কি সিদ্ধান্ত নিলে তুমি আমার মেয়ে নিশার ব্যাপারে।
রোহিত- স্যার আমি তৈরি আছি।
বস- তার মানে নিশাকে তোমার পছন্দ হয়েছে।
রোহিত- হ্যা স্যার কিন্তু….
বস- আমি জানি তুমি কেবল ওর ছবি দেখেছ আর তুমি তার সাথে সাক্ষাতও করতে চাও, নো প্রবলেম, সে কলই এ শহরে চলে আসবে তারপর আমি তোমাকে ওর সঙ্গে সাক্ষাত করিয়ে দেব। সেও কেবল তোমার ছবিই দেখেছে। তোমরা দুজন একে অপরকে দেখে পছন্দ করে নাও, তারপরেই জলদি করে তোমাদের দুজনের বিয়ে করিয়ে দেব। ঠিক আছে?
রোহিত- (লজ্জা ভাব নিয়ে) জ্বি স্যার।
তারপর রোহিত তার ক্যাবিনে চলে যায়।আসলে সকালে রবি যে ছবিটা তেখছিল সেটাই নিশার ছবি। নিশা রোহিতের বসের মেয়ে। রোহিতের বস তার সাথে নিশার বিয়ে দিতে চায়।
এদিকে রবি তার ক্লাস থেকে বেড়িয়ে ক্যান্টিনের ভেতরে বসে কফি পান করছিল। তখনি রবির দুষ্টি একটি মেয়ের উপরে পরে। মেয়েটিকে দেখেই তার হৃদয়ে কম্পনের সৃষ্টি হয়।সেই মেয়ের সরল চেহারা, ভরপুর মোটা গাল, রসালো ঠোট, উরন্ত রেশমী চুল যেন সে পরিবেশকে মাধূর্যতায় ভরিয়ে তুলছিল। সে সাদা রংয়ের টপ আর নীল রংয়ের জিন্স পরেছিল ফলে তার মাই একেবারে খাড়া দেখা যাচ্ছিল। আনুমানিক মাইয়ের সাইজ ৩৬ হবে। তার থাই দেখে মনে হচ্ছিল এখনি জিন্স ফেটে বেড়িয়ে যাবে। মেয়েটি যখন ক্যান্টিনের কাউন্টারের দিকে গেল তখন রবি তার ভরা পাছা দেখে পাগল হবার জোগার। সে আর নিজেকে ধরে রাখতে পারলো না। রবি সেখান থেকে উঠে সোজা মেয়েটির পেছনে গিয়ে দাড়ালো এবং নিজের চেহাড়া মেয়েটির খোলা চুলে নিয়ে গিয়ে চুলের গন্ধ শুকতে লাগলো। চুলে গন্ধে তার মাতাল হবার জোগার। এবার সে মেয়েটির পাশে এসে দাড়ালো এবং মেয়ের সুন্দর চেহাড়া দেখতে লাগলো। মেয়েটে তার ব্যা থেকে টাকা বেড় করে কাউন্টারে দিয়ে ঘুরে দাড়াতেই রবির মুখোমখি হয়ে গেল। রবির চোখে মেয়েটির চোখ পরতেই রবি একট মুচকি হাসি ছেড়ে দিল। কিন্তু মেয়েটি রবির হাসির কোন উত্তর না দিয়ে ঘুরে উল্টো দিকে হাটা দিল। একটু দুরে মেয়েটি যেতেই রবি দৌড়ে কাছে গিয়ে
রবি- এক্সকিউমি…শুনছেন..
মেয়ে- (ঘুরে দাড়িয়ে) ইয়েস…
রবি- আমি আপনার নাম জানতে পারি?
মেয়ে- কেন? কি করবেন আমার নাম জেনে?
রবি- আপনি কি এই কলেজেই পরেন?
মেয়ে- মনে হয় আপনার প্রশ্ন করার রোগ আছে।
বলেই মেয়েটি আবার হাটা শুরু করে দেয়। রবিও তরি সাথে সাথে হাটতে থাকে আর বলে
রবি- শুনুন, দয়া করে আপনার নামটাতো বলে যান।
মেয়ে- আরে আপনি কি পাগল নাকি যে এভাবে আমার পিছে লেগেছেন?
রবি- তোমায় দেখে তো যে কেউ পাগল হতে পারে।
মেয়ে- দেখুন *মি: আপনার বকবকানি আপনার কাছেই রাখুন। আর আমার পেছনে আসবেন না, নইলে আমার থেকে খারাপ আর কেউ হবে না।
বলেই মেয়েটি তার মোটা পাছা দুলিয়ে ক্লাস রুমে ঢুকে যায়। রবি দেখলো মেয়েটি তারই ক্লাস রুমে ঢুকেছে তো সে অবাক হয়ে যায়। এবং সেও তার ক্লাসে ঢুকে যায়। রবি মেয়েটির পিছের সিটে বসে পরে। মেয়েটি অন্য একটি মেয়ের সাথে কথা বলছিল। রবি আশে পাশে তাকিয়ে ভাবলো মনে হচ্ছে মেয়েটি এ ক্লাসে নতুন এসেছে। এর ব্যাপারে কার কাছে জানবো…তখনি রবির দৃষ্টি একটা ছেলের দিকে পরলো যে চশমা লাগিয়ে বসে ছিল। ওর নাম অজয়। চশমা ওয়ালারাই পড়া শোনায় ভাল হয় আর সহজ শরল হয়। এদের কাছে কিছু জানতে চাইলে সরল ভাবেই সব বলে দেয়। সে কারনেই রবি অজয়ের কাছে বসলো এবং তারা কথা বলতে শুরু করলো
রবি- কি খবর অজয়?
অজয়- এইতো।
রবি- আরে অজয় ওই মেয়েটি কে? ওকে তো আগে কখনও আমাদের ক্লাসে দেখিনি?
অজয়- ও.. ওর নাম সোনিয়া। নতুন জয়েন করেছে।
রবি- কোথায় থাকে ও?
অজয়- তাতো আমি জানিনা। কিন্তু পড়া শোনায় বেশ ভাল। স্যারও ওর প্রশংসা করছিল।
ক্লাসে রবির মন বসছিলনা। সে বসে বসে সোনিয়ার রুপ দেখছিল। তখনি স্যারের দৃষ্টি রবির দিকে পরে। স্যার রবির নাম ধরে ডাকে । কিন্তু সেটা শুনতে পায়না। রবি তখন সোনিয়ার স্বপ্নে বিভোর। সব স্টুডেন্ট রবির দিকে তাকালো। এমনকি সোনিয়াও ঘুরে দেখলো রবি তার দিকেই তাকিয় আছে। সোনিয়া ঘাবরে যায়। তখনি স্যার চকের একটা টুকরা রবির দিকে ছুড়ে মারে। চকের টুকরা সোজা রবির মুখে এসে লাগে। সাথে সাথে রবির স্বপ্ন ভেঙ্গে যায়।
স্যার- এই রবি কোথায় তোমার মনযোগ?
রবি- না মানে স্যার.. মানে..
স্যার- বলোতো আমি কি লেকচার দিচ্ছিলাম?
রবি- জ্বি আসলে….
স্যার- যাও.. এই মুহুর্তে এখান থেকে বেড়িয়ে যাও।
রবি চপিচাপ নিজের সিট থেকে উঠে দাড়ায় এবং একবার সোনিয়ার দিকে তাকায়। সোনিয়াও সিরিয়াস চেহারায় তার দিকে তাকিয়ে থাকে। রবি চুপচাপ ক্লাস থেকে বেড়িয়ে যায়।
কলেজ ছুটি হতেই পায়েল সোজা রবির কাছে চলে আসে এবং রবির পিঠে চাপর মেরে বলে-
পায়েল- চল বেড় কর তোর বাইক।
রবি- দিদি ৫ মিনিট দাড়াও। (বলেই কলেজের গেটের দিকে তাকায়)
পায়েল- কারো জন্য কি অপেক্ষা করছিস?
রবি- আরে না এমনিতেই।
পায়েল- তাহলে ওভাবে হা করে গেটের দিকে কেন তাকিয়ে আছিস?
রবি- দিদি তুমি ৫ মিনিট এখানেই দাড়াও আমি এখনি আসছি।
বলেই রবি কলেজের গেটের ভেতরে গিয়ে সোনিয়াকে খুজতে থাকে। তখনি সে সোনিয়াকে আসতে দেখে।সে দৌড়ে সোনিয়ার সামনে গিয়ে দাড়ায়। রবিকে দেখে সোনিয়াও থমকে দাড়ায়।
রবি- হাই সোনিয়া।
সোনিয়া- তাহলে তুমি আমার নাম জেনে গেছ।
রবি- কয়েকদিন অপেক্ষা কর আমি তোমার সমস্ত জীবনী জেনে যাব।
সোনিয়া- আমার রাস্তা ছাড় আর আমাকে যেতে দাও।
রবি- সোনিয়া আমি তোমাকে কিছু বলতে চাই।
সোনিয়া- আমি তোমার কোন কথাই শুনতে চাইনা।
রবি সোনিয়ার হাত ধরে ফেলে।
সোনিয়া- (হাত ছাড়ানোর চেষ্টা করে) ছাড় আমার হাত।
রবি- (সোনিয়ার চোখে চোখ রেখে) সোনিয়া তুমি জান? রেগে গেলে তোমাকে কত সুন্দর দেখায়?
সোনিয়া- (নিজের চাড়াতে ছাড়াতে) তোমার বকবকানি বন্ধ করো। এরপর কখনও আমার কাছে আসবে না, নাইলে আমি প্রিন্সিপাল স্যারের কাছে তোমার অভিযোগ করে দেব।
রবি- (ওর হাত ছেরে দিয়ে)এখন চাইলে তুমি আমাকে ফাসিঁতে চড়িয়ে দাও, কিন্তু এখন থেকে রবির মুখ থেকে যদি কোন কথা বেড়োয় সে কথা একটাই হবে, সোনিয়া, সোনিয়া, সোনিয়া
রবির কথা শুনে সোনিয়ার স্বাস দ্রুত চলতে শুরু করে। আর সে সেখান থেকে দ্রুত চলে যায়। রবিও কলেজের গেটের বাইরে চলে আসে।
পায়েল- কোথায় গিয়েছিলি?
রবি- এমনিতেই .. একটু কাজ ছিল।
পায়েল- আমি জানি আজকাল তুই মেয়েদের পিছে খুব ঘোড়াঘুরি করছিস।
রবি আর কোন কথা না বলে বাইক চালু করে পায়েলকে পিছনে বসিয়ে বাড়ি চলে আসে।ঘরে এসেই রবি সোফায় বসে পরে এবং পায়েল ঘরের ভেতরে চলে যায়।সোফায় বসে রবি সোনিয়ার রুপের কথা ভাবতে থাকে। কিছুক্ষন পরেই পায়েল দৌড়ে এসে রবির হাত ধরে টেনে বলে-
পায়েল- রবি এদিকে আয় তোকে একটা জিনিস দেখাই।
রবি- (উঠতে উঠতে খুব ধীর স্বরে)তোমার গুদ খুলে দেখাবে নাকি দিদি?
পায়েল- (হালকা শুনতে পেয়ে) কি বললি তুই?
রবি- কিছুইতো বলিনি, খামোখা শুধু তোমার কান বাজতে থাকে।
পায়েল- (কপট রাগে রবির দিকে তাকিয়ে) তুই নিশ্চয়ই আজে বাজে কিছু বলেছিস আমার ব্যাপারে।
রবি- ওহ ও.. দিদি, আমি কি তোমার ব্যাপারে বাজে কিছু বলতে পারি? ওভাবে আমার দিকে তাকিয়ে না থেকে কি দেখাতে চেয়েছিলে বলো।
রবির হাত টেনে ধরে পায়েল বড় ভাই রোহিতের ঘরে নিয়ে যায়।সেখানে বিছানায় পরে থাকা বইটার দিকে লক্ষ্য করে-
পায়েল- যা ওই বইটার মধ্যে কি আছে দেখ।
বইটা দেকেই রবি বুঝতে পারে পুরো ঘটনা এবং নাটক করে বলে-
রবি- আরে বইতে কি থাকবে?
পায়েল- আগে বইটা খুলেই দেখ।
রবি এগিয়ে গিয়ে বইটা হাতে নিয়ে খুলে এবং ছবিটা দেখে
রবি- (দিদির দিকে তাকিয়ে) একেবারে খাসা মাল।
পায়েল- (কপট রাগ দেখিয়ে) কি বললি তুই?
রবি- আরে বাবা বলতে চাইছি মেয়েটা কি সুন্দর… কে মেয়েটা?
পায়েল- (অভিমানি সুরে) আমিও জানিনা মেয়েটি কে… যেহেতু ভাইয়ার বইতে আছে নিশ্চয়ই ভাইয়ার গার্লফ্রেন্ড হবে।
রবি- (ছবিটার দিকে তাকিয়ে) ইস ভাইয়া কি ভাগ্যবান…
পায়েল- (রবির হাত থেকে ছবিটা কেরে নিয়ে পুনরায় বইতে রেখে) আর কত দেখবি? খেয়ে ফেলবি নাকি ওকে?
রবি- তুমিও না দিদি
পায়েল- চল বেড় হ
বলেই দুজনে রোহিতের ঘর লক করে বেড়িয়ে আসে এবং দুজনেই মুখোমুখি সোফাতে বসে পরে।পায়েল সোফার সাথে পিঠ ঠেকিয়ে বসে একটা ম্যাগাজিন পরতে শুরু করে এবং পা টি টেবিলের উপর রেখে দেয়। পায়েলের এরকম করাতে রবি পায়েলের প্যান্টি দেখতে পায়। প্যান্টি দেখেই রবির বাড়া শক্ত হয়ে যায়। রবি পায়েলের দৃষ্টি বাচিয়ে প্যান্টির ফাকে গুদ দেখার চেষ্টা করে। তখনি পায়েরের দৃষ্টি রবির দিকে পরে এবং বুঝতে পারে রবি কোথায় তাকিয়ে আছে। সাথে সাথে পা নিচের দিকে নামিয়ে রাগত চোখে রবির দিকে তাকায় এবং “সয়তান কোথাকার” বলে সেখান থেকে উঠে তার থলথলে পাছা দুলিয়ে নিজের রুমের দিকে যে শুরু করে। আর রবি দিদির পাছার দিকে তাকিয়ে থাকে প্রতিবায়ের ন্যায় এবারও পায়েল থমকে দাড়ায় এবং পিছনে ঘুরে তাকায় এবং একটা মুচকি হাসি দিয়ে ভেতরে চলে যায়।
পায়েল তার বিছানায় শুয়ে প্যান্টির ভিতর দিয়ে হাত ঢুকিয়ে তার রসালো গুদে হাত বোলাতে বোলাতে ভাবে, রবি কি “সয়তান”, কিভাবে চোখ বড় বড় করে আমার মোটা পাছার দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে দেখছিল যেন খেয়ে ফেলবে, “সয়তান” নিজের বোনকেও ছাড়েনা। কোন কারনে ওর সামনে ন্যাংটো হলে “শয়তানটা” নিশ্চয়ই নিজের বোনকে চুদে দেবে।মাঝে মাঝে ওর বাড়াটা পায়জামার উপর দিয়ে কি বড় মনে হয় আর সকাল সকালে খাড়া হয়ে থাকে। ওর বাড়া কত বড় হবে? এসব ভাবতে ভাবতে পায়েল গুদে আংগুলি করতে লাগলো এবং গুদ থেকে পানি বইতে শুরু করলো। পায়েল নিজেই নিজের সাথে কথা বললো- “ শালা “শয়তান” নিশ্চয়ই আমাকে ন্যাংটো দেখার জন্য পাগল হয়ে আছে।আমার মোটা পাছা আর মাই এর দিকে দিনভর হা করে তাকিয়ে থাকে।মনে হয় নিজের বোনের উপর চরে চোদার জন্য পাগল হয়ে আছে। আমি ওর সামনে উলঙ্গ হলে সে কি করবে? আর যদি আমাকে ধরে চুদতে শুরু করে???” পায়েলের গুদ থেকে পানি ছুটতে শুরু করে। দুটো আঙ্গুল গুদে পুরে নাড়তে থাকে। আর সে সময় কল্পনার ওর সামনে রবিকে দেখতে পায়। দেখতে পায় রবির ঝোলা বাড়া। হায় .. ওর লম্বা মোটা বাড়া দিয়ে চোদাতে কেমন মজা হবে? আহ.. আঙ্গুল দিয়েই যখন এত মজা তাহলে বাড়ার কথাই আলাদা। পায়েল কুব জোরে জোরে তার গুদে আঙ্গুলী করতে করতে ঝরে যায়। তার ঘন্টা খানেক আরাম করে রুমের বাইরে আসে।
রবি আর পায়েল সোফায় বসে কফি খাচ্ছিল ঠিক তখনি কলিংবেল বেজে উঠে।রবি উঠে গিয়ে দড়জা খুলে দেয় এবং দড়জা খুলে যাকে দেখতে পেল তাকে দেখে রবির চোখ একেবারে ছানাবড়া। তার হৃদয়ে দোলা লাগে এবং ওর মুখ থেকে বেড়িয়ে আসে-
রবি- আমি তো ভেবে ছিলাম তোমাকে শুধু স্বপ্নেই দেখতে পাবো, অথচ ভাবতেই পারিনি তুমি এভাবে আমার সামনে চলে আসবে।
সোনিয়া- তুমি এখানে?
রবি- সেটাইতো আমি বলছি তুমি এখানে আমার বাড়িতে?
সোনিয়া- ও তাহলে এটা তোমার বাড়ী? কিন্তু এ ঠিকানা তো আমাকে পায়েল দিয়েছিল?
রবি- পায়েলকে তুমি কিভাবে চেন?
সোনিয়া- আরে সে আমার ভাল বন্ধু।
রবি- (মুচকি হেসে) আর তুমি আমার বান্ধবী।
সোনিয়া- কখনই না।
রবি- তবুও তুমি সুন্দর।
সোনিয়া- সাট আপ।
রবি- এসো ভেতরে এসো।
সোনিয়া- তার আগে বলো পায়েল কি আছে?
ঠিক তখনি পায়েলের আওয়াজ শোনা যায়
পায়েল- কেরে রবি?
রবি- কেউ তোমায় খুজতে এসেছে।
সোনিয়া রবিকে তোয়াক্কা না করে ভেতরে ঢুকে যায় এবং পায়েল সোনিয়াকে দেখে হাত বাড়িয়ে তাকে টেনে নিয়ে কোলাকুলি করে এবং বলে-
পায়েল- আয় ভেতরে আয় বোস।
বলেই সোনিয়াকে সোফায় বসিয়ে সেও তার পাশে বসে পরে।রবিও এসে সোফায় বসে এবং সোনিয়ার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে থাকে।
পায়েল- সোনিয়া এ আমার ভাই রবি আর রবি এ আমার বান্ধবী সোনিয়া, তোর ক্লাসেই এর এ্যাডমিশন হয়েছে।
রবি- (মুচকি হেসে) আচ্ছা আমি তো জানতেই পারলাম না..কবে?
পায়েল- আজকেই ভর্তি হয়েছে।
সোনিয়া- (রবির দিকে তাকিয়ে) আরে নানা তিন হয়ে গেছে।
রবি- (মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে)কি আশ্চয্য আপনি তিনদিন ধরে আমার ক্লাসে আর আজকে আপনাকে দেখছি?
সোনিয়া- আপনার মনযোগ অন্য কোথাও ছিল হয়তো।
রবি- ঠিক ধরেছেন, সত্যিই আমার মনযোগ একয়দিন অন্য কোথাও ছিল।
পায়েল- সোনিয়া তোরা বসে কথা বল আমি তোর জন্য কফি বানিয়ে আনছি।
সোনিয়া- আরে বাবা কষ্ট করার কোন দরকার নেই।
পায়েল- আরে এতে কষ্টের কি আছে।
বলেই পায়েল রান্নাঘরে গিয়ে কফি বানাতে লাগলো। এদিকে সোনিয়া রবির দিকে তাকায়। রবিও সোনিয়ার দিকে তাকায়।
সোনিয়া- তুমি দিনভর আমার দিকে তাকিয়ে থাক কেন? আজ ক্লাসেও…
রবি- (মুচকি হেসে) কেননা প্রথম দর্শনেই আমি তোমায় ভালবেসে ফেলেছি।
সোনিয়া- (মুচকি হেসে) এসব মজনু ওয়ালা কথা অনেক শুনেছি আর অনেক প্রেমিককেও আমার পেছনে ঘুরদে দেখেছি। কিন্তু এসব আমার ফালতু মনে হয়। এসবে কোন আগ্রহই আমার নেই। খামোখা আমার পেছনে ঘুড়ে তোমার কোন লাভ নেই (রবির চোখের সামনে চুটকি বাজিযে)বুঝেছ মি: মজনু?
রবি- (সোনিয়ার কাছে গিয়ে বসে ওর চোখে চোখ রেখে, আস্তে করে বলে) আমি তোমার এই রূপে পাগল হয়ে গেছি, আর যতক্ষন না তোমার রসালো ঠোটের রস আমি পান না করছি ততক্ষন আমি তোমার পিছু ছাড়ছিনা।
সোনিয়া- (রেগে গিয়ে রবিকে আঙ্গুল দেখিয়ে) রবি সাবধানে কথা বলো.. নইলে আমার থেকে খারাপ কেউ হবে না বলে দিচ্ছি।
রবি- (মুচকি হেসে) আরে তুমিতো দেখছি একেবারে সিরিয়াস হয়ে গেলে। আচ্ছা ঠিক আছে নাই পান করতে দিলে ঠোটের রস। এখন যেহেতু তুমি আমার দিদির বন্ধু তাহলে আমরাও তো বন্ধু হতে পারি তাই না?
বলেই রবি সোনিয়ার দিকে হাত বাড়িয়ে দেয়। সোনিয়াও মুচকি হেসে ওর হাত বাড়িয়ে দিয়ে হাত মেলায় এবং রবির চোখের দিকে তাকিয়ে
সোনিয়া- কিন্তু শুধুই বন্ধু অন্য আর কিছুই নয়, বুঝেছ..
রবি- (মুচকি হেসে) হ্যা বুঝে গেছি।
বলেই রবি সোনিয়ার মাইয়ের দিকে তাকিয়ে মনে মনে বলে একদিন তোকে পুরা ল্যাংটা করে ঝড়িয়ে ধরে তোর গোটা শরীরের রস পান না করেছি তো আমার নাম রবি না। তখনি পায়েল কফি নিয়ে আসে এবং সোনিয়ার হাতে দেয়।
রবি- দিদি আমার কফি কই?
পায়েল- তুইতো একটু আগেই খেলি আমার সাথে।
রবি- (মুখ বার করে) ওকে।
কিছক্ষন বসে ওরা বিভিন্ন কথাবার্তা বলে এবং সোনিয়া সেখান থেকে চলে যায়।
সন্ধ্যায় যখন রোহিত অফিস থেকে বাড়ী ফিরে তখন পায়েল তার জন্য কফি বানিয়ে নিয়ে আসে এবং
পায়েল- কি ব্যাপার ভাইয়া.. আজ আপনাকে বেশ খুশি খুশি লাগছে?
রোহিত- কই নাতো?
পায়েল- উহু..কিছুতো হয়েছেই.. আজ আপনাকে অন্যরকম লাগছে।
রোহিত- (মুচকি হেসে)আরে তুইতো দেখছি মনের কথা পরতে পারিস, তোর কাছে সাবধানে থাকতে হবে।
পায়েল- এবার বলো কি হয়েছে…উদাহরন দিতে হবেনা।
রোহিত- আসলে পায়েল আমি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।
পায়েল- সত্যি ভাইয়া!!!!
রোহিত- তো তুই কি জানতে চাসনা কাকে বিয়ে করছি?
পায়েল- আমি জানি।
রোহিত- (অবাক হয়ে) তুই কিভাবে জানলি?
পায়েল- হুম.. আপনিতো তাকেই বিয়ে করছেন যে আপনার ওই বইটাতে আছে।
রোহিত- ও.. তাহলে তুই ওর ছবিটা দেখেছিস
পায়েল- হ্যা ভাইয়া ভাবি তো দেখতে খুবই সুন্দর… কোথায় থাকে?
রোহিত- আসলে সে আমার বসের মেয়ে… ওর নাম নিশা।
পায়েল- তাহলে ভাইয়া কবে দেখাচ্ছ ভাবিকে?
রোহিত- খুব শিঘ্রই, আচ্ছা শোন আমি একটু জরুরি কাজে আমার এক বন্ধুর কাছে যাচ্ছি.. আর হ্যা রাতের খাবারও সেখানে খেয়ে আসবো। ঠিক আছে।
পায়েল- আচ্ছা ঠিক আছে ভাইয়া.. তবে বেশী রাত করে ফিরোনা যেন।
সেখান থেকে রোহিত চলে যায়। রোহিত চলে যেতেই পায়েল দৌড়ে রবির রুমের দিকে যায়। সেখানে রবি তার বিছানায় শুয়ে ছিল।পায়েল সোজা গিয়ে পায়েলের গায়ের উপর ঝাপিয়ে পরে।
রবি- উফ.. এটা কি করলে দিদি… যদি আমার পেটে লেগে যেত?
পায়েল- (ওর পেট নাড়তে নাড়তে) সরি .. সরি ভাই (বলেই ঝুকে রবির গালে একটা চুমু দিয়ে দেয়)
রবি- (একটু উঠে বসে বালিশে হেলান দিয়ে অবাক হয়ে পায়েলের দিকে তাকিযে) কি ব্যাপার দিদি তোমাকে খুবি খুশি খুশি মনে হচ্ছে? কোন ধন রত্ন পেয়েছ নাকি?
পায়েল- আরে বাবা এমন একটা খুশির খবর আছে যে তুই শুনলে পাগল হয়ে যাবি।
রবি- কি এমন খুশির খবর দিদি?
পায়েল- আরে পাগলা ভাইয়া বিয়ে করছে…
রবি- (নিজেই নিজেকে বলে.. লে বাবা..গুদ পাচ্ছে ভাইয়া আর চুলকানি হচ্ছে এর গুদে) আচ্ছা সেই বাগ্যবতি নাড়ী কে শুনি, যে আমাদের ভাবি হতে যাচ্ছে?
পায়েল- আরে সেই মেয়েটি যার ছবি তোকে আজ দেখিয়ে ছিলাম।
রবি-(পায়েলে কথা শুনে ওর বাড়ায় সুরসুরি হতে লাগলো। হায়, সেই সেক্সি মেয়েটা যদি আমার ভাবি হয়ে আসে তাহলে আমার কি হবে?? আমিতো ওর সেক্সি যৌবন দেখতে দেখতে পাগল হয়ে যাব।) কি বলছো দিদি ওই মেয়ে আমাদের ভাবি হবে?
পায়েল- হ্যারে আর ওর নাম নিশা। সে ভাইয়ার বসের মেয়ে।
রবি পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে মনে মনে বলে ওহ দিদি ওর মাই তো মোমার থেকেও বড় বড় আর ওর সেক্সি পেট আমার বাড়ায় আগুন ধড়িয়ে দেয়। পায়েল রবির দৃষ্টি দেখে বুঝতে পারে রবির কি করছে তাই পায়েল রবির পিঠে একটা চাপর মেরে “শয়তান” কোথাকার বলে রুম থেকে বেড়িয়ে যায়।
রবি- কি হলো দিদি চলে যাচ্ছ কেন?
বলে রবি ওর পাছার দিকে তাকিয়ে থাকে। প্রতিবারের মতো পায়েল একেবারে ওর দিকে ঘুরে তাকিয়ে রবির দিকে তাকায়। সাথে সাথে রবি চোখ অন্য দিকে করে নেয়। পাযেল আবারও মুচকি হেসে সেখান থেকে চলে যায়।
পরের দিন রবি পায়েলকে নিয়ে কলেজে যায় এবং নামিয়ে নিজের ক্লাসে ঢোকে এবং সেখানে সোনিয়াকে দেখতে পায়। সোনিয়া রবি কে দেখে মুচকি হাসে আর রবি সাথে সাথে তাকে চোখ মেরে দেয়। সোনিয়া সেটা আশা করেনি ফলে তার চেহারায় রাগের ছাপ তৈরী হয় এবং অন্যদিকে মুখ ফিরিয়ে নেয়। রবি বারবার ওর দিকে তাকাতে লাগলো।কিছুক্ষন পর সোনিয়া আবার রবির দিকে তাকালো। এবার রবি দুরে বসে বসেই সোনিয়াকে চুমু দেবার ইশারা করে। সোনিয়ার চোখে কঠোর রাগ ভেসে ওঠে এবং তার মুখ থেকে একটাই শব্দ বেড়িয়ে আসে “শয়তান”।
ক্লাস শেষ হতেই সোনিয়া কফি খাবার জন্য ক্যান্টিনে আসে এবং রবিও সেখানে আসে।
রবি- হাই সোনিয়া।
সোনিয়া- (রাগাম্বিত হয়ে) কি হয়েছে।
রবি- আরে রাগ করছো কেন? আমিতো কেবল বলতে চাইছিলাম চলো একসাথে কফি খেতে যাই।
সোনিয়া- আমি তোমার সাথে কফি খেতে চাইনা।
রবি- রাগ করেছ না আমার উপর?
সোনিয়া- তোমার লজ্জা করেনা ক্লাসে সবার সামনে ওরকম আচরন করতে?
রবি- ও.. তাহলে তুমি বলতে চাইছো আমি যেন সবার সামনে ওরকম না করি?
সোনিয়া- রবি.. আমি তোমার সাথে কোন কথা বলতে চাইনা.. তুমি আমাকে একা ছেড়ে দাও।
রবি- (ওর হাত ধরে) তুমি নিজেকে কি মনে করো হ্যা? আমি তোমার জন্য পাগল হয়ে আছি আর তুমি আমাকে কোন রেসপন্সই দিচ্ছনা।
সোনিয়া- (বড় বড় চোখ করে রবির দিকে তাকিয়ে) আমার হাত ছেড়ে দাও বলছি।
রবি- যদি না ছাড়ি তো কি করবে?
সোনিয়া- (রেগে গিয়ে) তুমি আমার হাত ছাড়বে কি না?
রবি- ওর হাত ছেড়ে দিয়ে) লক্ষিটি এত রাগ করছো কেন? তুমি জাননা যে তুমি দেখতে কতটা সেক্সি।
সোনিয়া- দেখ রবি কথা বলার একটা লিমিট থাকা উচিৎ।
রবি- আরে তুমি যে কি না সোনিয়া… একটু খানি মজা করলেই তুমি রেগে ভুত হয়ে যাও। আরে আমি তো শুধু তোমার সাথে কফি খেতে চাইছিলাম। আর তুমি সে কথার খই বানিয়ে উরাচ্ছ। এবার চলো কফি খাই।
আর কোন কথা না বলে সোনিয়া রবির সাথে ক্যান্টিনের একটা টেবিলে বসে এবং দুটো কফির অর্ডার দেয়। তখনি সেখানে পাযেল চলে আসে।
পায়েল- ওহ হো.. এক সাক্ষাতেই দুজনে কফি খেতে এসেছ.. ভেরি গুড।
সোনিয়া- (মুচকি হেসে) আয় সোনিয়া বোস।
পায়েল- আরে সেতো বসবোই..কিন্তু তুই এত জলদি আমার “শয়তান” ভাইটার সাথে বন্ধুত্ব করে নিয়েছিস।
রবি- ওহ দিদি তুমি যে কি না? এখন আমরা একই ক্লাসে পড়ি.. আমাদের বন্ধুত্ব হওয়াটা স্বাভাবিক না?
পায়েল- হ্যারে সোনিয়া রবি তোকে বিরক্ত করছে নাতো? যদি করে তো আমাকে বলিস আমি ওকে পিটিয় দেব। (এবং দুজনকে দেখে হাসতে লাগলো)
রবি- আরে দিদি আমি কেন ওকে বিরক্ত করবো..
বলেই সোনিয়ার টাইট মাইয়ের দিকে তাকিয়ে জিভ বেড় করে ঠোটে ঘোড়াতে লাগলো। পায়েলের মনযোগ অন্যদিকে ছিল। কিন্তু সোনিয়া রবির এ আচরন টের পেয়ে রবির দিকে চোখ বড় বড় করে এমন ভাবে ঠোট নাড়ালো যেন বললো “শয়তান”।
রবি ওর ঠোটের ভাজ দেখে শব্দটা বুঝে নেয় এবং নিজেই নিজেকে বলে আমার জান যেদিন এই “শয়তান” এর বাড়া তোমার গুদে ঢুকবে সেদিন বুঝবে এই “শয়তান” কি জিনিস, আর তোমার চক্করে পায়েলও হয়তো আমার থেকে চুদে যাবে, সেও খুব ফরফরাচ্ছে, ওর গুদ মনে হয় আমাকেই মারতে হবে, তবেই ওর হুস ফিরবে। কিছু সময় ধরে রবি সোনিয়ার মাইয়ের দিকেই তাকিয়ে থাকে আর সোনিয়া ওর দৃষ্টি বাচিয়ে রবির চোখ তার মাইতে অনুভব করে। মনে মনে রাগ ছাড়া সোনিয়োর আর করার কিছুই ছিলনা। কিছুক্ষন পরেই পায়েল উঠে সেখান থেকে চলে যায় এবং সে চলে যেতেই সোনিয়াও যাবার জন্য উঠে দাড়ায়
সোনিয়া- আমিও চললাম।
রবি- (সোনিয়ার হাত ধরে) এত জলদি কোথায় চললে..(আবার তাকে বসিয়ে দিল।)
রবির টানে সে বসে ঠিকই কিন্তু সে রবির দিকে না তাকিয়ে এদিক ওদিক দেখতে থাকে।
রবি- তুমি আমাকে ভালবাসো তো?
সোনিয়া- ভালবাসা? তাও আবার তোমাকে?
রবি- কেন? কি কমতি আছে আমার?
সোনিয়া- কোন গুনও তো নেই।
রবি- (সে তার হাত প্যান্টের চেইনের উপর রেখে) দেখবে আমার কি গুন আছে..
রবির কথার উদ্দেশ্য সোনিয়া বুঝতে পেরে ঘাবরে যায় এবং এদিক ওদিক তাকাতে থাকে। ঘাবরে ওর ঠোট শুকিয়ে যায়। রবি ওর অবস্থা বুঝতে পেরে
রবি- আরে ভয় পেয়ো না, ঠিক আছে আমার গুন তোমাকে দেখাবো না, কিন্তু সোনিয়া আমি তোমাকে খুবই ভালবাসি, তাছাড়া তোমার তো অনেক গুন আছে অথচ আমার গুন তোমার চোখেই পরে না। আর তোমার গুন গুলো তো আমার খুবই পছন্দ।
সোনিয়া- (রবির কথা শুনে মুখ নিচে নামিয়ে) এবার আমাদের উছা উচিৎ।
রবি- কিন্তু সোনিয়া আমার তো মনে হয় তুমি এভাবেই আমার সামনে বসে থাকো আর আমাদের জীবন এভাবেই কেটে যাক।
সোনিয়া- আরে উঠো তো..
রবি- আচ্ছা বাবা চলো…. সোনিয়া একটা কথা বলবো?
সোনিয়া- বলো
রবি- আমার সাথে সিনেমায় যাবে?
সোনিয়া- (ওর দিকে তাকিয়ে মুচকি হেসে) তুমি ভাবলে কিভাবে তোমার সাথে আমি সিনেমা দেখতে যাব?
রবি- কেন? আমি কি তোমাকে কামরাই?
সোনিয়া- তোমার কোন ভরসা নেই।
রবি- তুমি আমার থেকে যত দুরে পালাতে চাইছো আমার হৃদয় তোমাকে তত কাছে পেতে চায়।
সোনিয়া- হ্যা তুমি দিনের বেলাতেও স্বপ্ন দেখতে থাকো।
রবি- বলো যাবে সিনেমা দেখতে?
সোনিয়া- না।
রবি- ঠিক আছে, তোমার যা ইচ্ছা।
বলেই রবি হঠাৎ করেই ওর গালে একটা চুমু দিয়ে দৌড়ে তার ক্লাসে চলে যায় আর সোনিয়া অবাক হেয় ওর দিকে তাকিয়ে থাকে।
রাতে রোহিত তার রুমে শুয়ে থাকে এবং পায়েলও তার রুমে শুয়ে থাকে আর রবি হল রুমে বসে টিভিতে ইংরেজী সিনেমা দেখছিল। সিনেমায় কিছু উত্তেজনাকর দৃশ্য দেখে রবির বাড়া ঠাটিয়ে যায়। পায়জামার উপর দিয়েই সে তার বাড়া নাড়তে থাকে। ওদিকে পায়েল শুয়ে শুয়ে ঘুম আসছেনা দেখে ভাবলো একটু টিভি দেখা যাক এবং সে হল রুমে চলে আসে। সে সোফায় রবিকে বসে থাকতে দেখে। রবির পিঠ পায়েলের দিকে ছিল। টিভির পর্দায় তার চোখ পরতেই সে থমকে দাড়ায়। টিভিতে এক লোক একটা মেয়ের উপরে চরে তার গুদে ধাক্কা মারছিল। আর মেয়েটি দুপা দুদিকে ছড়িয়ে লোকটির কোমর পেচিয়ে ধরেছে। লোকটা গপাগপ ঠাম মেরে যাচ্ছিল। পায়েল এ দৃশ্য দেখে গরম খেয়ে গেল এবং ওর ঠোট শুকিয়ে যেতে জিভ বেড় করে ঠোটের চার পাশে ঘোরাতে ঘোরাতে সামনের দিকে এগোতে লাগলো তখনি পর্দা মেয়েটার গুদ দেখা যায় আর রবি নিজেকে ধরে রাখতে পারে না ফলে সে এক হাতে পায়জামা টেনে ধরে আর অন্য হাতে মোটা বাড়াটা বেড় করে নাড়তে নাড়তে টিভি দেখতে থাকে। পায়েলের চোখ যখন রবির বাড়ার দিকে গেল ওরে শ্বাস যেন বন্ধ হয়ে গেল। পায়েলের মুখ হা হয়ে থেকে গেল। পায়েল চোখ বড় বড় করে রবির বাড়ার দিকে তাকিয়ে থাকে আর রবি তার উত্তেজনায় মসগুল হয়ে বাড়া খিচতে থাকলো। রবির ঠাটানো শক্ত বাড়া দেখে পায়েলের গুদে জল কাটতে শরু করে দিল। পায়েলের অজান্তেই তার গুদে চলে গেল এবং নাড়তে লাগলো। তখনি টিভির দৃশ্যটি শেষ হয়ে যায়। রবি তার বাড়া আবার পায়জামায় ঢুকিয়ে নিল এবং পায়েল চুপচাপ সেখান থেকে তার রুমে চলে আসে। কিন্তু তার গুদে সুরসুরি প্রচন্ড হারে বেড়ে যায়। সে পুরো উলঙ্গ হয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে নিজেকে চুদতে লাগলো। তার চোখের সামনে সুধু রবির মোটা বাড়া ভাসতে লাগলো। গুদে আঙ্গুলী করতে করতে সে কল্পনা করতে লাগলো যে রবি তার মোটা বাড়া তার গুদে ঢুকিয়ে জোরে জোরে ঠাপাচ্ছে। ওহ আ.. হ্যা রবি ফাটিয়ে দে আমার গুদ। ওহহ কি মোটা তোর বাড়া, আজ ফাটিয়ে দে তোর দিদির গুদ। এবস বলতে বলতে পায়েল জোরে আংগুলি করতে করতে প্রচুর পরিমান গুদের জল খসালো। ঝল খসিয়ে সুখে বেহুশ হয়ে উলঙ্গ পরে তার বিছানায় থাকলো। তার ঘনঘন শ্বাসের শব্দ পুরো ঘরে শোনা যাচ্ছিল।
ওদিকে রবি যখন বাথরুমে গেল তখন তার দিদির প্যান্টি ঝুলন্ত অবস্থায় দেখতে পেল। প্যান্টি দেখেই ওর বাড়া লাফাতে শুরু করলো। সে চোখ বন্ধ করে পায়েলে মোটা পাছা আর গুদের কল্পনা করতে থাকে এবং সে পায়েলকে পুরো উলঙ্গ দেখতে পায়। সে অনুভব করার চেষ্টা করে যে সে তার দিদির পোদ চাটছে। পোদের দু দাবনা ধরে জোরে জোরে টিপছে আর তার দিদি বাড়া ধরে নাড়ছে। হঠাৎ রবির কিছু একটা মনে পরে যায় এবং সে দ্রুত পায়ে রোহিতের ঘরে যায় এবং দেখতে পায় রোহিত ঘোড়ার মতো নাক ডেকে ঘুমাচ্ছে। সে তার দৃষ্টি এদিক ওদিক ঘোড়ায়। তখনি সেই জিনিসটার দিকে চোখ পরে যে জিনিসটার জন্য সে এখানে এসেছে। টেবিল থেকে সেই বইটা হাতে নিয়ে সেখান থেকে বেড়িয়ে যায়। চুপচাপ বাথরুমে গিয়ে বই থেকে নিশার ছবিটা বেড় করে। ছবিটা চোখের সামনে নিয়ে যখন সে তার হবু ভাবি নিশার লদলদে শরীর, মসৃন পেট, রসে ভরা ঠোট আর টসটসে গাল এবং খাড়া মাই দেখে অস্থির হয়ে যাচ্ছিল এবং সে নিশাকেও উলঙ্গ কল্পনা করত লাগলো। কল্পনা আর বাড়া খিচা একসাথে হওয়াতে জলদি করেই আরামে সে তার বাড়ার জল খসালো। তারপর চুপচাপ বইটা তার ভাইয়ের ঘরে রেখে নিজের রুমে এসে শুযে পরলো। এবার ওর চোখে সোনিয়ার সুন্দর চেহারা ভাসতে লাগলো। সে ভাবতে লাগলো “কবে সে সোনিয়ার যৌবনের রস পান করতে পারবে। যদি সে সোনিয়াকে না পায় তাহলে কি ভাবে বাচবে। কি ব্যাপার আমার বারবার সোনিয়াকে মনে পরছে কেন? আমি সত্যি সত্যি সোনিয়াকে ভাল বেসে ফেললাম? কিন্তু সে তো আমার ভালবাসা বুঝতে চেষ্টা করেনা। সোনিয়াকে পাবার কি কোন রাস্তা নেই? যদি আমি দিদিকে সোনিয়ার ব্যাপারে বলি তাহলে কি দিদি আমাকে সাহায্য করবে? না, না সে আমাকে হেল্প করবে না বরং সোনিয়াকেও মানা করে দেবে। তাহলে আমি কি করলে সোনিয়াকে কাছে পাব? দিদিকে চোদার জন্য কি চেষ্টা করবো? হ্যা দিদিকে সাইজে আনতে হবে। যতক্ষন আমি দিদিকে না চুদে দিচ্ছি দিদি আমার কোন কথাই শুনবে না। একবার যদি দিদিকে চুদতে পারি তাহলে দুজনের দিন আর রাত শুধু মজা আর মজা। দিদি শুধু আমার বাড়ার ইশারায় চলবে। দিদিকে আমার কবজায় আনতে হলে তাকে চুদতেই হবে। এমনিতেই দিদির এখন চোদন খাবার বয়স হয়ে গিয়েছে। তার বড় মোটা পাছা বড়ই সেক্সি হয়েছে। সময় মতো না চুদলে দিদি হাত ছাড়া হয়ে যেতে পারে। অন্য কারো খপ্পরে পরে যেতে পারে। না না ওর রসালো যৌবনের রস কেবল আমিই পান করবো অন্য কেউ নয়। এর জন্য যা যা করতে হয় আমি করবো। সোনিয়াকে পাবার একমাত্র রাস্তা পায়েল দিদি। সে জন্য আগে আমার দিকে চুদতে হবে। কিন্তু কিভাবে? সে জন্য আগে দিদিকে পটাতে হবে। সব কিছুতেই দিদিকে সন্তষ্ট রাখতে হবে। তার মনে আমার প্রতি ভরসার সৃষ্টি করতে হবে। এখন থেকে দিদির পিছনেই আমাকে লেগে থাকতে হবে। তবে দিদির গুদ আর পোদ পাব। একবার দিদিকে চুদতে পালে সোনিয়ে পেয়ে যাব।”
রাত ১১টা বেজে গিয়েছিল। রবি বিছানা ছটফট করছিল। তখনি তার বন্ধু কিরন এর কথা মনে হয়। কিরন এই শহরেই থাকে এবং একটা কোম্পানিকে একাইন্ট অফিসার পদে চাকরি করে। কিরনে পরিবার গ্রামে থাকে। সেখানে তার মা-বাবা ও এক ভাই থাকে। তারা প্রচুর ধনসম্পত্তির মালিক কিন্তু কিরনের চাকরি করা পছন্দ ছিল বলে সে শহরে চলে আসে এবং একটা ফ্লাট নিয়ে একাই থাকে। স্কুলের সময়কাল থেকে রবি ও কিরনের বন্ধুত্ব। কিরনের চাকরির আগে তারা প্রতিদিন একত্রিত হত কিন্তু ওর চাকরি হবার ১৫-২০ দিন পর পর ওদের সাক্ষাত হয়। কিরনের কথা মনে হতেই রবি কিরনকে ফোন করলো।
কিরন – হ্যালো, কি খরর রবি এতো রাতে? কোন খাস খবর নাকি?
রবি- না বন্ধু তেমন কোন খাস খবর নেই। হঠাৎ করেই তোর কথা মনে হলো তাই তোকে ফোন দিলাম।
কিরন- ও আচ্ছা, আচ্ছা। এবার বল বাড়ীর সবাই ভালো আছে তো?
রবি- হ্যা সবাই খুব ভালো আছে। আসলে আমি তোর সাথে দেখা করতে চাই।
কিরন- তাহলে তুই এক কাজ কর, রবিবারে আমার ফ্লাটে চলে আয়। সেখানেই আমরা ছোট পার্টির আয়োজন করবো। আছাড়া অনেকদিন হলো তোর সাথে দেখা নেই।
রবি- হ্যা ঠিক বলেছিস, এ রবিবারেই এসে আমাদের পছন্দের ভটকার মজা নেব।
কিরন- আরে রবি পারলে তুই ভডকা খাওয়া ছেড়ে দে , শালা যখনই তুই ভডকা খাস তখনই তোর বাড়া তোকে খুব জালাতন করতে শুরু করে.. হা.হা.হা…
রবি-(হেসে নিয়ে) হ্যা বন্ধু, ভডকা খেলেই আমার শুধু চুদতে ইচ্ছা করে। খেলে কিন্তু ভডকাই খাব অন্য কিছু না।
কিরন- আচ্ছা ঠিক আছে, তোর যা ইচ্ছা। তাহলে কিন্তু রবিবারেই হচ্ছে আমাদের প্রোগ্রাম।
রবি- হ্যা, হ্যা ঠিক আছে।
কিরন- ওকে, তাহলে রাখছি…
রবি- ওকে বাবা, গুডনাইট।
রবি মনে মনে খুব খুশি হয়ে গেল কেননা কিরনের সাথে তার খুব ভাল লাগে। নানা বিষয় ভাবতে ভাবতে এক সময় রবি ঘুমিয়ে পরে।
সকালে রোহিত অফিসে চলে যায় এবং পায়েল আর রবি নিয়মানুসারে কলেজে চলে আসে। কলেজে এসেই পায়েল সোজা তার ক্লাস রুমে চলে যায় এবং রবি তার ক্লাসের দিকে যায়। ক্লাস রুমে ঢুকতেই রবির নজর সোনিয়ার দিকে পরে। সোনিয়া ওকে দেখেই মুখ অন্য দিকে ঘুড়িয়ে নেয়। রবি তার সিটে গিয়ে বসে এবং সোনিয়ার দিকে তাকিয়ে থাকে। একটু পরেই সোনিয়া ঘারটা ঘুরিয়ে রবির দিকে তাকায় এবং দেখতে পায় রবি তার দিকেই তাকিয়ে আছে। সাথে সাথে সোনিয়া মাথা নিচু করে ফেলে। ক্লাস শেষ হওয়ার পর সোনিয়া ক্লাস থেকে বেড় হতেই রবি দৌড়ে তার কাছে গিয়ে-
রবি- হাই সোনিয়া হাউ আর ইউ
সোনিয়া- ফাইন
রবি- কি ব্যাপার তুমি আমাকে ভয় পাচ্ছ কেন?
সোনিয়া- আমি কেন তোমায় ভয় পাব?
রবি- তাহলে ক্লাসে তুমি আমাকে দেখছিলে না কেন?
সোনিয়া- আমি তোমায় দেখবো কেন?
রবি- আচ্ছা বাবা ইচ্ছে না হলে দেখ না, কফি খেতে যাই। (সোনিয়ার হাত ধরে সামনের দিকে এগাতে থাকে কিন্তু সোনিয়া সেখানেই দাড়িয়ে থাকে। রবি ঘুড়ে তার দিকে তাকায়)
সোনিয়া- (চোখের ইশারা করে) আগে হাত ছাড়ো।
রবি- (হাত ছেড়ে দিয়ে) ওকে এবার তো চলো।
ওরা ক্যান্টিনে গিয়ে কফি খেতে শুরু করে। কফি খাবার সময় রবির দৃষ্টি সোনিয়ার মাইতে থাকে সেটা সোনিয়া বুঝতে পেরে কিছু নাবলে চুপ করে নিজের নজর অন্য কিতে করে নেয়।
রবি- আচ্ছা সোনিয়া তুমি কখনও হাসোনা কেন?
সোনিয়া- অকারনে হাসবো কেন?
রবি- আরে বাবা তুমি নিজেই জাননা হাসলে তামাকে কত সুন্দর দেখায়। যদি তুমি আমার কথার প্রতিউত্তর হেসে হেসে দাও তাহলে তুমি নিজেই বুঝতে পারবে।
সোনিয়া- (একটু হেসে) এইতো হাসলাম, এবার ঠিক আছে?
রবি- না, বলছি এখন আমি যা যা বলবো তুমি হেসে হেসে উত্তর দিবে, তবেই তোমাকে ভাল লাগবে।
সোনিয়া- (মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে।
রবি- তোমায় দেখে মনে হয় তুমি আমার উপরে রেগে আছ, তবে কি আমি এখান থেকে চলে যাব?
সোনিয়া- (মুচকি হেসে তার চোখের দিকে তাকিয়ে) আমি তো সে রকম কিছু বলিনি…
রবি- তাহলে তুমি কি চাচ্ছ যে আমি তোমার সাথে কথা না বলি?
সোনিয়া- (মুচকি হেসে) আমি তো সে রকমও কিছু বলিনি…
রবি- ও তাহলে তুমি চাইছো যে আমি তোমার কাছে আর না আসি
সোনিয়া- (মুচকি হেসে) কই সে রকমও কিছু বলিনি…
রবি- (মুচকি হেসে তার বড়বড় মাইয়ের তাকিয়ে আর মাইয়ের ইশারা করতে করতে) তাহলে তুমি বলতে চাইছো তোমার এগুলো আমি না দেখি?
(সে ঝট করেই হেসে উত্তর দিল “আমি তো সে রকমও কিছু বলিনি..” কিন্তু বলার পরেই সে বঝতে পারলো সে কি ভুল করেছে এবং সাথে সাথে মাথা নিচু করে ফেললো আর মনের ভেতরে হাসি আটকাতে পারলো না।)
রবি- (মুচকি হেসে) হুমম.. তার মানে তুমি চাইছো তোমার এগুলো আমি দেখি..
সোনিয়া-(রবির গায়ে একটা ঘুষি মেরে) সত্যিই! তুমি বড় মাপের “শয়তান”।
রবি- কি ব্যাপার? আজ তুমি আমার বোনের ভাষায় কথা বলছো?
যখনি পায়েলের নাম নেয়া হলো ঠিক তখনি পায়েল ক্যান্টিনে ঢুকলো। পায়েল দুর থেকে ওদের দুজনকে একসাথে দেখে পায়েলের মুখের হাসি হাড়িয়ে যায়। সে নিজেই নিজেকে বলে-কি ব্যাপার? আজকাল প্রায়ই এদেরকে একসাথে দেখা যায়…তাহলে রবি কি সোনিয়াকে পটিয়ে নিয়েছে…ঘরে তো “শয়তানটা” আমার মাই আর পাছার সাথে চোখ আটকে রাখে আর এখানে সোনিয়াকে পটাচ্ছে…যদি রবি সোনিয়াকে তার বাড়া দেখায় তাহলে সোনিয়া না চুদিয়ে থাকতে পারবে না…তাছাড়া সোনিয়া মাগিটার মাই,পাছাও তো কম নয়…তাইতো রবি ওর পেছনে লাঠিমের মতো ঘুরছে…রবি নিশ্চয়ই সোনিয়াকে চোদার তালে আছে..দেখ দেখ “শয়তানটার” চোখ কিভাবে বার বার সোনিয়ার মাইয়ে গিয়ে আটকে যাচ্ছে। “শয়তান” কোথাকার।
পায়েল- হাই, সোনিয়া.. কি খবর?
সোনিয়া- এসো, এইতো কফি খাচ্ছি..
পায়েল- আরে রবি আমার জন্যেও একটা কফির অর্ডার দে না…
রবি- ওকে দিদি.(আরেকটি কফির অর্ডার দিয়ে দেয়)
পায়েল- আরে আজতো কলেজে একেবারে মন বসছে না…কেন জানি অসস্থি লাগছে।
রবি- দিদি, যদি সিনেমা দেখতে যাওয়া যায় তাহলে কেমন হয়?
পায়েল- গুড আইডিয়া, তুই কি বলিস সোনিয়া?
সোনিয়া- (রবির দিকে তাকাতেই রবি চোখ মেরে রিকোয়েস্ট জানায় এবং সোনিয়া মুচকি হেসে) নারে আমার যেতে ইচ্ছে করছে না…তোরা বরং যা।
রবি- (চোখে রাগের ভাব প্রকাশ করে) আরে দিদি তোমার বান্ধবীর হয়ত সিনেমা দেখতে ভাল লাগেনা।
পায়েল- (সোনিয়াকে লক্ষ করে) আরে চল না.. সন্ধ্যের আগেই ফিরে আসবো..সবাই একটু মজা করবো তাই না?..নে ওঠ শো হতে এখনও আধা ঘন্টা বাকি আছে.. ততক্ষনে আমরা সেখানে পৌছে যাব।
কিছুক্ষনের মধ্যেই তারা সিনেমা হলের ভেতরে ঢুকে বসে পরলো। তারা বসার পরপরই সিনেমা শুরু হয়ে যায়। হলে ঢুকে প্রথমে বসেছিল রবি, তারপর সোনিয়া এবং সোনিয়ার পাশে পায়েল। সিনেমা শুরু হতেই পায়েলের মনযোগ আর দৃষ্টি ছিল সিনেমার দিকে। আর রবি দেখছিল সোনিয়ার মুখ। সোনিয়ার দৃষ্টি পর্দাতে থাকলেও সে বুঝতে পারছিল রবি তার দিকেই তাকিয়ে আছে, কেননা সেও গোপনে রবিকে দেখার চেষ্টা করছিল। একটু পরেই রবি তার মাথাটা সোনিয়ার কাধে রাখলো এবং সোনিয়া কিছু না বলে তার তার কাধ উপর দিকে ঝটকা দিয়ে রবির মাথা সরিয়ে দিল। একটু পর রবি আবার একই কাজ করলো এবারও সোনিয়া একই কাজ করলো তবে পূর্বের তুলনায় আস্তে। কিছুক্ষন চুপ থেকে রবি আবারও তার মাথা সোনিয়ার কাধে রাখলো তবে এবার সোনিয়া আর কিচু করলো। সে চুপকরে সিনেমা দেখছিল আর লুকিয়ে লুকিয়ে রবির দিকে দেখছিল।
রবি ওর মাথাটা সোনিয়ার কাধে রেখে তার গলা ও ঘারের ঘন্ধ শুকতে লাগলো…কোন মেয়ের মাতাল করা গন্ধের প্রথম অনুভুতি রবিকে পাগল করে দিতে লাগলো। রবি সোনিয়ার গলার গন্ধ নিতে নিতে তার মুখটা সোনিয়ার কানের কাছে নিয়ে গিয়ে আস্তে করে বললো-“ আই লাভ ইউ সোনিয়া”। রবির কথা শোনার সাথে সাথে সোনিয়া মাথা ঘুরিয়ে রবির দিকে তাকালো আর রবিও সাথে সাথে ঘারটা সোজা করে পর্দার দিকে তাকিয়ে সিনেমা দেখতে লাগলো ফলে সোনিয়ার মুখে হালকা হাসির আভা ফুটে উঠে এবং সোনিয়া আবারও সিনেমার দিকে মনযোগ দেয়। রবি একটু পরে আবারও ওর মুখ সোনিয়ার কানের কাছে নিয়ে গিয়ে ফিসফিসিয়ে বলে “আই লাভ ইউ সোনিয়া” কিন্তু এবার সোনিয়া রবির দিকে তাকায় না। তার দৃষ্টি সিনোমর দিকেই থাকে। রবির আচরন তার ভাল লাগতে শুরু করে এবং সে মনে মনে উৎফুল্ল হয়ে সিনেমা দেখতে থাকে। তবে সোনিয়ার দৃষ্টি সিনেমার দিকে থাকলেও সমস্ত মনযোগ রবির দিকে। এখন যদি কেউ তাকে জিজ্ঞাসা করে হিরো কি ডায়ালগ দিলো সে বলতে পারবে না। রবি আবারও ফিসফিসিয়ে বলে “ সোনিয়া আমি তোমায় খুব ভালবাসি… আই লাভ ইউ সোনিয়া… আই লাভ ইউ”। সোনিয়া চুপচাপ বসে তার দৃষ্টি সিনেমায় লাগিয়ে রাখে। তখনি রবি তার ঠোট সোনিয়ার গলায় লাগায় আর সোনিয়া ভাবতেই পারেনি রবি এমনটা করবে ফলে সোনিয়া শিউরে ওঠে। রবি খেয়াল করলো সোনিয়া তাকে কিছুই বলছেনা..তাই রবির সাহস বেড়ে গেল এবং সে তার ঠোট সোনিয়ার গলার চারিদিকে ঘুরিয়ে ঘুরিয়ে চুমু দিতে লাগলো। আর সোনিয়া তার চোখ বন্ধ করে শিহরিত হতে থাকে আর রবি তার তার গলায়, কাধে, ঘারে আয়েস করে চুমু দিতে থাকে এবং এক হাত সোনিয়ার ঘারের অপর পাশে রেখে আরো জোরে জোরে চুমু দিতে থাকে ফলে সোনিয়ার গুদে জল কাটতে শুরু করে আর তার নিপিল গুলো শক্ত হয়ে যায়। রবি বেশ কিছুক্ষন চুমু দেবার পর তাকিয়ে দেখলো সোনিয়া চোখ বন্ধ করে মজা নিচ্ছে তখন রবি সোনিয়ার থুতনি ধরে নিজের দিকে করে নিয়ে নিজের ঠোট সোনিয়ার রসালো ঠোটে রেখে একটা গভির চুম্বন একেদিল। সোনিয়ার গুদ ভিজে একাকার হয়ে যায়। রবির এ আচরনে সোনিয়া ঝটকা নিয়ে মুখ সরিয়ে নেয় এবং রবি সাথে সাথে ভদ্র ছেলের মতো বসে সিনেমা দেখতে শুরু করে। সোনিয়া তার চোখ খুলে সিনেমার দিকে তাকিয়ে ঘনঘন শ্বাস নিতে থাকে। তখনি
পায়েল- কি হয়েছে রে সোনিয়া?
সোনিয়া- (নিজের শুকনো ঠোট জিভ ঘুরিয়ে ভিজিয়ে নিয়ে) কই কিছু নাতো?
পায়েল কিছুটা অবাক হয়ে সোনিয়াকে ভালভাবে দেখে নিয়ে একটু হেলে রবির দিকে তাকালো আর রবি ভাল মানুষের মতো সিনেমা দেখতে লাগলো আর বাকা চোখে খেয়াল করলো পায়েল তার দিকেই তাকিয়ে আছে। পায়েল আরেকবার সোনিয়াকে দেখে নিয়ে সিনেমার দিকে নজর দিল। সোনিয়াও বাকা চোখে পায়েলকে দেখে নিয়ে পর্দায় চোখ লাগালো। পায়েল সিনেমার দিকে নজর থাকলেও সে মনে মনে ভাবতে লাগলো- সোনিয়া এত জোরে জোরে শ্বাস কেন নিচ্ছিল? রবি কি ওর মাই টিপছিল? আর এটা ভাবতেই পায়েলের নিজের গুদে সুরসুরি হতে লাগলো। সে আবার ভাবতে লাগলো্- পায়েল কি সত্যিই রবির খপ্পরে পরেছে? সত্যিই কি রবি ওর মোটা আর বড় মাই টিপছিল? শালি দুই সাক্ষাতেই গুদ মারানোর জন্য প্রস্তুত হয়ে গেল? কি ভাগ্য শালির। আর আমি হতভাগা ঘরের বাড়া আজও নিতে পারলাম না আর এ মাগি বাহিরের মেয়ে হয়ে দ্রুত বারা নিতে রাজি হয়ে গেল?
সিনেমার বিরতিতে পায়েল উঠে ওদেরকে লক্ষ্য করে বললো-
পায়েল- আমি বাহিরে থেকে কিছু খাবার নিয়ে আসি।
বলেই পায়েল বেড়িয়ে যেতে লাগলো। পায়েলকে যেতে দেখে সোনিয়াও উঠে দাড়ালো পায়েরের সাথে যাবার জন্য কিন্তু রবি তার হাত ধরে টেনে তাকে আবার বসিয়ে দিল। সোনিয়া বসে কপোট রাগ দেখিয়ে
সোনিয়া- কি হয়েছে?
রবি- তুমি কোথায় যাচ্ছ?
সোনিয়া- উমম আমার…(বলতে বলতে থেমে গেল)
রবি- (মুচকি হেসে) টয়লেট যেতে চাইছিলে তাই না?
সোনিয়া- (কোন কিছু না বলে মাথা নিচু করে নেয়)
রবি- আচ্ছা ঠিক আছে তুমি যেতে চাইলে যাও।
সোনিয়া- না যাবার দরকার নেই।
রবি- (মুচকি হেসে) সোনিয়া তুমি কিন্তু আমার কথার জবাব দিলে না।
সোনিয়া- (একটু অবাক হয়ে) কোন কথার?
রবি- ঐ যে একটু আগে তোমার কানে কানে বললাম…
সোনিয়া- (একটু ভাব নিয়ে) আমি তো জানিই না তুমি কি বলেছিলে..
রবি- তাহলে ঠিক আছে আমি আবার বলছি..
সোনিয়া- (রবিকে থামিয়ে দিয়ে) না না বলার কোন দরকার নেই।
রবি- তার মানে তুমি শুনেছ।
সোনিয়া- (একটু ভেবে নিয়ে) রবি আসলে এসব কথা আমার পছন্দ নয়।
রবি- (মুচকি হেসে ওর মাইয়ের দিকে তাকিয়ে) তাহলে তোমার কি পছন্দ?
সোনিয়া- (ওর দৃষ্টি বুঝতে পেরে মাথা অন্য দিকে ঘুরিয়ে নিয়ে) কিছুই না।
রবি- সোনিয়া আমার দিকে তাকাও।
সোনিয়া- (ওর দিকে তাকিয়ে) কি হয়েছে আবার?
রবি- সত্যিই সোনিয়া আমি তোমাকে খুব ভালবেসে ফেলেছি।
সোনিয়া- (রাগ ভরা চোখে রবির দিকে তাকিয়ে) দেখ রবি এসব কথা বার্তা আমার মোটেও পছন্দ নয়।
রবি- কিন্তু আমি কি করবো সোনিয়া? তোমায় যে আমার খুব ভাল লাগে.. মনটা শুদু তোমাকে জরিয়ে ধরে চুমু খেতে চায়…
সোনিয়া- (রবির দিকে তাকিয়ে) তুমি আমার ব্যাপারে কিছুই জাননা … তাই এত কথা বলে যাচ্ছ..
রবি- তোমার ব্যাপারে আমি কিছুই জানতে চাইনা.. আমি শুধু এটাই জানি যে আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না… আমি সত্যিই তোমাকে ভাল বেসে ফেলেছি.. আই লাভ ইউ সোনিয়া
সোনিয়া- (সিট থেকে উঠে দাড়িয়ে) আমি যাচ্ছি…
রবি- (ওর হাত ধরে সিটে বসিয়ে) সোনিয়া আমি তোমার উত্তর চাই।
সোনিয়া- (রেগে গিয়ে) রবি.. আমার জবাব শুধু না, না, না… এছাড়া আর কিছুই না।
রবি- তুমি মিথ্যে বলছো সোনিয়া…সত্যি এটাই যে, তুমিও আমাকে ভাল বাসতে শুরু করেছ।
সোনিয়া- রবি, আমি তোমাকে কিভাবে বোঝাব..(বলতে বলতে সে থেমে যায় আর পায়েল এসে তার পাশে বসে পরে)
পায়েল- (ওদেরকে পপকর্ন দিতে দিতে) আরে নাও সিনেমা দেখতে দেখতে পপকর্ন খেতে মজাই আলাদা।
সোনিয়া চুপচাপ হাত বাড়িয়ে পায়েলের হাত থেকে পপকর্ন নেয়। পায়েলের মাথায় আবার খটকা লাগে।
পায়েল- কি ব্যাপার তোমাদেরকে এত উদাস লাগছে কেন? তোমরা কি ঝগড়া করেছ নাকি?
সোনিয়া- (মুচকি হেসে) কই কিছু হয়নি তো?
পায়েল- (রবিকে লক্ষ্য করে) নে রবি তুই কি খাবিনা?
রবি- না দিদি, আমার খেতে ইচ্ছে করছে না।
পায়েল- (উঠে দাড়িয়ে) ভাই, তোরা না জানি কেন এত ভাল সিনেমা দেখেও উদাস হয়ে আছিস, সোনিয়া তুই আমার সিটে এসে বস আমি তোদের মাঝে বসে তোদের মুড ঠিক করে দিচ্ছি।
এবার পায়েল তাদের মাঝে বসে পরে। দুপাশ থেকে রবি আর সোনিয়া পায়েলের হাত থেকে পপকর্ন নিতে নিতে একে অপরের দিকে তাকায় তখনি রবি সোনিয়াকে চোখ মেরে দেয় আর সোনিয়া জিভ বেড় করে রবিকে রাগায়। তাদের এ কান্ড পায়েল দেখে ফেলে এবং সে মনে মনে জলতে শুরু করে। সে রেগে গিয়ে রবির মাথায় থাপ্পর মেরে
পায়েল- কি রে “শয়তান” এই না বললি খাবিনা… আবার খিদে লাগলো কোথ্থেকে?
রবি- (নজের মাথা নাড়তে নাড়তে) আরে দিদি না মেরেই তো মানা করতে পারতে যে খাস নে..
পায়েল- যতক্ষন তোকে চর থাপ্পর না মারি ততক্ষন যে বুঝিস না…
রবি- (মুচকি হেসে পায়েলের চোখের সামনেই ওর মোটা মোটা মাইয়ের দিকে তাকিয়ে) দিদি আমি যেদিন মারবো না.. সেদিন কিন্তু কেদে কুল পাবেনা…
পায়েল-(রবির আচরন বুঝতে পেরে মনে মনে খুশি হয়ে মুচকি হেসে আরেকটা থাপ্পর মেরে) কি? তুই আমাকে মারবি?
রবি-(মুচকি হেসে, পায়েলের মাইতে চোখ রেখে নিজের ঠোটে জিভ বুলিয়ে) আরে দিদি আমি তোমাকে কিভাবে মারবো? যখন তুমি মারতে দেবে তখনি মারবো।
পায়েল-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে তুইও মারিস কিন্তু এখন নয়… এখানে সবার সামনে মারলে সবাই কি ভাববে??? যে বড় বোনকে ছোট ভাই মারছে…আগে বাসায় চল সেখানে ইচ্ছে মত মারিস।
রবি- (পায়েলের কথা শুনে রবির বাড়া শক্ত হয়ে যায়) আচ্ছা ঠিক আছে দিদি তুমি যখনি বলবে তখনি মারবো…
বলেই সে আবারও পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে থাকে। তখনি সোনিয়ার দৃষ্টি রবির দিকে পরতেই রবি কোন কথা না বলে ভদ্র ছেলের মতো সিনেমার পর্দায় চোখ রেখে সিনেমা দেখতে শুরু করে।
সিনেমা দেখা শেষ হলে রবি ও পায়েল সোনিয়াকে তার বাসায় পৌছে নিজেদের বাসায় চলে আসে। ঘরে পৌছেই পায়েল রবির মাথায় একটা চাপর মারে
রবি- দিদি এবার মারলে কেন?
পায়েল- (চোখ বড় বড় করে ধমকের সুরে) কি রে? তোর আর সোনিয়ার মাঝে কি চলছে?
রবি- (পায়েলের দিকে তাকিয়ে) তার মানে?
পায়েল- বেশী চালাকি করার চেষ্টা করিসনা। আমি সব জানি তুই ওকে পটানোর চক্করে আছিস।
রবি- দিদি, তুমি যে কি বলনা? আমায় কি তোমার সে রকম মরন হয়?
পায়েল- ভাই, তুই যে কত বড় “শয়তান” তা আমার থেকে ভাল কেউ জানেনা।
রবি- (মুচকি হেসে পায়েলের সামনেই ওর বড় বড় মাইয়ের দিকে তাকিয়ে) দিদি, তুমি আমার “শয়তানির” কি দেখেছে…যেদিন দেখাবো সেদিন পালিয়ে বেরাবে আমার থেকে…
পায়েল- (রেগে ওর দিকে তাকিয়ে) কি? তুই আমার সাথে “শয়তানি” করবি?
রবি- (মুচকি হেসে পায়েলের মুখ ধরে গালে একটা চুমু দিয়ে) ওহ হো দিদি, রাগ করছো কেন? আমি তো মজা করছিলাম..(পায়েলের গোলাপি গাল নাড়তে নাড়তে) আরে আমি আমার দিদির সাথে কোন “শয়তানি” করতে পারি?
পায়েল- (মুচকি হেসে রবির হাত সরিয়ে দিয়ে) যা সর এখান থেকে, বেশী মাখন লাগাতে হবে না, আমি তোর সব কারবারই জানি।
রবি- না দিদি, তুমি যেমন ভাবছ সে রকম কিছুই না..আর তাছাড়া আমি সেরকম কিছু ভাবলে কি তোমাকে জানাতাম না?
পায়েল- (মুচকি হেসে ওর হাত ধরে সোফাতে বসিয়ে ওর সাথে সেটে বসে ফলে রবি পায়েলের আধা মাই দেখতে পায় এবং সেখানেই চোখ আটকে রাখে) আচ্ছা সত্যি করে বলতো সিনেমা হলে তুই সোনিয়ার সাথে কি “শয়তানি” করেছিলি?
রবি- নারে বাবা আমি সত্যি বলছি, আর তাছাড়া আমি যদি কিছু করেই থাকি তাহলে সোনিয়াতো তোমাকে বলতো, যেহেতু সে তোমার বন্ধু তাই না?
পায়েল- তাহলে তাকে উদাস লাগছিল কেন?
রবি- সেটা আমি কি করে জানবো? আমার সাথে সে তো ঠিক মতো কথাই বলেনা।
পায়েল- (কিছু একটা ভেবে ওর গলায় হাত রেখে) আচ্ছা সত্যি করে বলতো তুই আমাকে কতটুকু ভালবাসিস?
রবি- (পায়েলের শরীরের গন্ধ শুকে ওর মাই খব কাছে থেকে দেখেই ওর মোটা বাড়া খারা হয়ে যায়, সে পায়েলের গলায় একটা চুমু দিয়ে) দিদি, এটা আবার জিজ্ঞাসা করার কি আছে? এ দুনিয়াতে তুমি ছাড়া আমার কেই বা আছে?
পায়েল- (খুশি হয়ে) আচ্ছা ঠিক আছে.. কফি খাবি?
রবি- (ওর মাইয়ের দিকে তাকিয়ে) আমিতো সেই কবে থেকেই খেতে চাই।
পায়েল- (ওর কথা বুঝতে পেরে) “শয়তান” কোথাকার।
বলে সে ইচ্ছা করেই তার মোটা পাছাটা একটু বেশিই দুলিয়ে রান্না ঘরের দিকে যেতে থাকে আর রবি ওর ভরাট পাছাটার দিকে তাকিয়ে থাকে আর ঘুরে ওর দিওক তাকায় কিন্তু এবার রবি অন্য দিকে না তাকিয়ে পায়েলের সমস্ত শরীর লোলুপ দৃষ্টিতে তাকিয়ে দেখতে থাকে। পায়েল ওর “শয়তানি” দৃষ্টি দেখে বুঝতে পেরে মুচকি হেসে রান্না ঘরে ঢুকে যায়। রবি পায়েলের এরকম আচরনে গ্রিন সিংগনালের আভাস পায় এবং উঠে রান্নাঘরে গিয়ে পায়েলে মোটা পাছার ঠিক পেছনে দাড়ায়।
রবি- দিদি, আজকের সিনেমা তোমার কেমন লাগলো?
পায়েল- (তার পাছায় রবির মোটা বাড়ার শ্পর্শ অনুভব করে নিজের পাছাটা আর একটু পিছনের দিকে করে) খুবি ভাল, আমার তো খুব মজা লেগেছে।
রবি- দিদি, হলে গিয়ে ছবি না দেখলে কি আর ছবির মজা পাওয়া যায়?
পায়েল- হ্যা এর থেকে আমরা দুজনেই যাব। সোনিয়াতো বোর হয়ে যায়।
এভাবেই রবি মিষ্টি মিষ্টি কথা বলতে বলতে পায়েলের পাছার অনুভুতি ওর বাড়া দিয়ে নিতে থাকে আর ওর দিদির শরীরের সুদন্ধ ওকে পাগল করে দিতে লাগলো। পায়েল রবিকে শুনিয়ে নিজেই নিজেকে বলে “ আজ তো ভীষন গরম লাগছে, মনে হয় ড্রেস চেন্জ করা উচিৎ”। রবি ওর কথা শুনে মনে মনে বলে দিদি পুরো নগ্ন হয়ে যাও তবেই তো মজা লাগবে।
কফি তৈরি হয়ে গেলে রবির হাতে গ্লাস দিয়ে
পায়েল- নে, তুই বসে বসে কফি খেতে থাক আমি পোষাক বদলে আসছি।
বলেই পায়েল তার রুমে চলে যায় এবং একটু পরেই মিনি স্কার্ট আর টপ পরে আসে। তাতে পায়েলের মোটা মোটা থাই পরিস্কার দেখা যাচ্ছিল। রবি দিদির পাছার খাজ দেখে নিজের খারা বাড়া প্যান্টের ভেতর এ্যাডজাস্ট করতে করতে-
রবি- দিদি তুমি কি জান? এই ড্রেসটাতেই তোমাকে সব থেকে বেশী ভাল লাগে, কিন্তু তুমি এটা পরে আর কলেজে যেও না।
পায়েল- কেন? এটা পরে কলেজে গেলে সমস্যা কি?
রবি- (ওর মোলায়েম উরুর দিকে তাকিয়ে) এই পোষাকে তোমাকে ভাল লাগে কিন্তু যদি কারো নজর লেগে যায়?
পায়েল- (মুচকি হেসে) রবি তুই শত্যিই অনেক বড় “শয়তান”।
রবি- কেন?
পায়েল- সোজা করে কেন বলছিস না যে আমাকে এতে সেক্সি লাগে…
রবি- দিদি, না মানে আসলে সেটা নয়..
পায়েল- (ওর চোখে চোখ রেখে) তাহলে কি?
রবি- না মানে আসলে দিদি, এই পোষাকে লোকজন যখন তোমাকে কু দৃষ্টিতে তাকায় আমার ভাল লাগে না।
পায়েল- (মুচকি হেসে) তাহলে তুই চাচ্ছিস, যে লোক জন আমাকে না দেখুক আর তুই আমাকে দিনভর দেখবি..
রবি- আমি আবার কখন বললাম দিনভর তোমাকে দেখবো?
পায়েল- তাহলে তুই বললি কেন এই পোষাক পরে ঘরেই থাকতে..আর তুই ছাড়া আর কে আছে এই ঘরে আমাকে দেখার মতো?
রবি- (একটু ঘাবরে গিয়ে পায়েলের হাসি মুখ দেখে) তুমি না দিদি, কোথাকার কথা কোথায় নিয়ে যাচ্ছ।
পায়েল- তাহলে তুই দিনভর আমাকে দেখিস কেন, তোর কি মন চায় এরকম কাপরে আমাকে দেখতে?
রবি- তুমি না দিদি, আরে কোন ভাই যখন বোনের বাড়ীতে থাকে তখন ভাই কি বোনকে না দেখে চোখ বন্ধ করে রাখবে?
পায়েল- (মুচকি হেসে) সব ভাই তাদের বোনকে দেখে কিন্তু তোর মতো “শয়তানি” দৃষ্টিতে কেউ দেথে না। আমি জানি তুই কি চাস। তুই সব থেকে বড় “শয়তান”।
পায়েলের কথা শুনে রবি মনে মনে বলে দিদি তোমার মতো যৌবনে ভরা বোন যদি অর্ধ নগ্ন হয়ে ভাইয়ের সামনে ঘোরে তাহলে ভাইয়ের বাড়া বোনের গুদ ফাটানোর জন্য লাফাবেই।
রবি- দিদি আমার খুব আফসোস যে তুমি আমার ব্যাপারে এরকম ভাবো।
পায়েল- (একটু রাগ দেখিয়ে)যা-যা নাটক করতে হবে না.. একদিন নিশ্চয়ই আমার হাতে তুই মার খাবি।
রবি- দিদি মারতে চাইলে মার তাই বলে এভাবে মাইকিং করার কি আছে?
পায়েল- (রবির সিরিয়াস চেহারা দেখে) এবার যা, অনেক ড্রামা হয়েচে, তুই ভাল করেই জানিস জানিস যে তুই আমার কত আদরের ভাই, আর সে জন্যই তুই এত “শয়তান” হয়েছিস।(ওর গালে চিমটি কেটে) ভাই একটা পেলাম তাও আবার এত বড় “শয়তান”। যা আমার এবার আরামের প্রয়োজন, বেশ ক্লান্তি ক্লান্তি লাগছে।
বলেই পায়েল তার রুমে চলে যায়। রবি বসে বসে নিজেই নিজের সাথে কথা বলে- শালি বোঝে সব কিছুই অথচ গুদ যে কেন দেয়না…কখনও এমন আচরন করে যেন এখনি চুদতে দেবে আর কখনও এমন শক্ত হয়ে যে তাকে স্পর্শ করলেই আমাকে মেরে ফেলবে..কিভাবে এর গুদ মারবো কিছুই বুঝতে পারছি না….সহজে ওস ওর গুদে হাত রাখতে দেবে না….কিন্তু আমি যে কত বড় “শয়তান” সেটা ওর ধারনার বাইরে..একদিন ওকে চুদেই ছাড়বো।
ওদিকে পায়েল মুয়ে শুয়ে ভাবতে লাগলো- “শয়তান” কোথাকার কিভাবে চোখ বড় বড় করে বোনের পোদ আর দুধ দেখে…যদি সামান্য সুযোগ দিই তাহলে আমাকে নগ্ন করে ছিড়ে ছিড়ে খাবে…সে যখন নিজের বোনের দিকে এরকম কু দৃষ্টিতে তাকায় তাহলে সে সোনিয়ার সাথে না জানি কি করছে? হারামজাদি সোনিয়াও আমাকে কিছুই বলেনা…ওর গুদও মনে হয় আমার ভাইয়ের বাড়ার গাদন চাইছে…সোনিয়াকে বোঝাতে হবে নইলে এই “শয়তান” রবি ওকে ঠিক চুদে ছেড়ে দেবে আর সোনিয়া টেরই পাবেনা… কিন্তু এই “শয়তান রবির দৃষ্টি কেন সব সময় আমার পাছার উপর থাকে?…আমার পাছাটা কি এতই সেক্সি যে আমার নিজের ভাই আমার পাছার দিওয়ানা হয়ে গেছে…তাহলে আমার দেখা দরকার এই পাছাটা দেখতে কেমন। যেই ভাবা সেই কাজ। সে উঠে তার ড্রেসিং টেবিলের সামনে গিয়ে তার মিনি স্কার্ট কোমর অবদি তুলে ঘুরে আয়নার সামনে পাছাটা রেখে দেখতে লাগলো। ওর নিল কালারের প্যান্টি ওর পাছার খাজে আটকে আছে। তরমুজের মতো ধবধবে পাছার দাবনা দুটো একেবারে নগ্ন ছিল। পায়েল তার মোটা পাছাটা দেখে একটু মুচকি হেসে প্যান্টিটা নিচে নামিয়ে দিল এবং দু হাতে দু দাবনা ধরে টেনে টেনে দেখতে লাগলো। নিজের পাছার সৌন্দর্য দেখে নিজেকে ভাগ্যবতি মনে করতে লাগলো। সে তার পোদের ফটোর চারপাশে আঙ্গুল ঘোরাতে ঘোরাতে ভাবতে লাগলো- “শয়তানটা” নিশ্চয়ই আমার পোদ চাটার জন্য মরিয়া হয়ে আছে… যদি আমি এভারে আমার পাছাটা এভাবে ওর সামে মেলে ধরি তাহলে সে তার মোটা বাড়াটা আমারপোদে ঢুকানোর জন্য পাগল হয়ে যাবে…নিশ্চয়ই “শয়তানটা” আমার মোটা পোদ মারার স্বপ্ন দেখতে দেখতে নিজের বাড়া খিচছে…মনে হয় আমার এই মোটা পাছা ওর খুব পছন্দ। বার কয়েক আয়নার সামনে নিজের পাছাটা দুলিয়ে প্যান্টি উপরে তুলে মিনি স্কার্টটা নামিয়ে পাছাটা ঢেকে বিছানায় গেল।
পরের দিন রবিবার ছিল। আজ ওর বন্ধু কিরনের সাথে ওর দেখা করার কথা তাই সে কিরনের কাছে পৌছে যায় এবং দেখা হতেই কিরনের সাথে কোলাকুলি করে-
কিরন- আয় দোস্ত..কতদিন বাদে দেখা হলো…
রবি- শালা, যবে থেকে তুই চাকরিতে ঢুকেছিস আমাকে তো ভুলেই গেছিস…
কিরন- আরে তা নয়..আসলে আমি তোর সাথে দেখা করতেই চাইছিলাম এর মধ্যে তোরই কল চলে আসলো..
রবি- আচ্ছা ঠিক আছে কোন ব্যাপার না…বরং তুই বল এভাবে আর একা কতদিন থাকবি? বিয়ে থা করছিস না কেন? বিয়ে করলে আমরাও সুন্দরি ভাবির সাথে দেখা করার সুযোগ পাব..
কিরন- হ্যা বন্ধু আমিও সেরকম কিছুই ভাবছি…তবে এখনও কোন মেয়ে দেখা হয়নি বিয়ে করার জন্য তবে বাবা-মা আমার পিছনে লেগে আছে… তাই আমিও বলে দিয়ে তোমরা মেয়ে দেখতে থাক আর খোজ পেলে আমাকে জানিও।
রবি- আরে এত ভাল খবর শুনাচ্ছিস তাও আবার খালি খালি?
কিরন- আরে শালা আমি আগে থেকেই তোর জন্য সব ব্যবস্থা করে রেখেছি (আলমারি থেকে ভডকার বোতল বেড় করে রবিকে দেখিয়ে) একেবারে তোর পছন্দের মাল…
রবি- গ্রেট বন্ধু, নে জলদি করে পেগ বানা…দু-চার ঢোক গলায় না গেলে মজা লাগবে না।
কিরন- (দ্রুত দু গ্লাসে ঢেলে দু প্যাগ বানিয়ে দুজনে আধা গ্লাস খেয়ে) এবার বল “শয়তান” কলেজে কোন মেয়ে টেয়ে বাগে এনেছিস কিনা?
রবি- তোকে আর কি বলবো বন্ধু..কলেজে একটা মেয়েকে আমার ভাল লাগে ..কিন্তু…
কিরন- কিন্তু কি বে শালা…মাগিটাকে ফাসিয়ে চুদে দিলেই তো হয়….
রবি- আমিও তো ওকে চুদতেই চাই…ওর সাথে কেবল চারবার দেখা হযেছে অথচ মনে হয় যুগ যুগ ধরে ওকে চিনি..আমি বহু মেয়েকে চোদার নজরে দেখেছি কিন্তু এই মেয়েটাকে চোদা ছাড়াও মেয়ে টাকে নিয়ে আমার মনে আলাদা ফিলিং হয়…যখন কোন ভরা পাছা আর মোটা মাই ওয়ালা মেয়ে দেখি তখন আমার মেন হয় ধরে উল্টেপাল্টে চুদি আর থলথলে পোদে বাড়া ঢুকিয়ে আচ্ছা মতো পোদ মারি (মনে মনে ভাবে যেমন আমার দিদিকে দেখেও আমার এরকম ফিলিংস হয় আর বেরহম হয়ে পোদ মারতে ইচ্ছে করে) কিন্তু এই মেয়েকে ভালবেসে জরিয়ে ধরে আদর করতে ইচ্ছে করে, ওর জন্য আমার মন কেন জানি বেরহম হয়না, আর সে যখন আমার সামনে আসে তখন ওর রুপে আমি যেন পাগল হয়ে যাই……
কিরন-(ওর পেগ শেষ করে) শালা , আমারতো মনে হয় তুই ওকে ভাল বেশে ফেলেছিস আর সে জন্যই উল্টোপাল্টা বকছিস, দেখ ভাই এই প্রেম প্রিতির চক্করে না পরে চুদে দেওয়াই ভাল।
রবি- হ্যা তুই ঠিকই বলেছিস…দেখা যাক কি হয়….
কিরন- হ্যারে তা মেয়েটা কে?
রবি- এইতো একটু আগেই বললাম কেবল তিন-চারটে সাক্ষাতই হয়েছে..এখনও ওর ব্যাপারে কিছুই জানিনা।
কিরন- তাহলে আর কি… আচ্ছা তার আগে বল আমার বিয়েতে আমাদের গ্রামে আসছিস তো?কেননা বিয়ে আমাকে গ্রামেই করতে হবে…তাই আমি চাইছি যে তোর পুরা পরিবার সহ আমার গ্রামে আয়।
রবি- আরে শালা এটা আবার বলার কি হলো….তাছাড়া তোর হবু বউয়ের সাথেতো আমার সব থেকে আলাদা সম্পর্ক হবে…আর যখন তোর বউ আমার সামনে হবে তুই যেন আমাদের মাঝে না আসিস তাহলে তোর বউয়ের সামনেই তোকে পেদাব বলে দিচ্ছি…
কিরন- শালা আগে আমার বউকে জিজ্ঞাসা করে দেখিস সে কাকে কাছে রাখতে চায় আর কাকে দুরে সরিয়ে দিতে চায়…
রবি- নে তাহলে হয়ে যাক বাজি… দেখবি তোর বউ তোকে সরিয়ে আমাকেই কাছে টেনে নেবে…
কিরন- (হেসে) শালা তুই একটা বড় “শয়তান” তুই কখনও সুধরাবিনা, রাগ করিস না আমার মনে হয় এসব ব্যাপারে তুই তোর বোনকেও ছারিসনা মনে হয়….
রবি-(ওর কথা শুনে দিদির ব্যপারে ভাবতে থাকে- আরে আমার দিদির ফোলা পোদ মারার জন্যইতো আমি মরে যাচ্ছি…একবার যদি যে তার গুদ আর খানদানি পোদ আমাকে দেয় তাহলে রাতভর ওকে ল্যাঙটো করে এমন চোদা চুদবো না… জীবনে সে ভুলতে পারবে না)
কিরন- আরে শালা আবার কি ভাবতে শুরু করলি? নাকি আমার কথা তোর খারাপ লাগলো…আরে আমিতো মজা করছিলাম
রবি- আরে না, আমি তোর কোন কথায় কি কোনদিন রাগ করেছি? আচ্ছা এবার তুই বল চোদার জন্য কোন গুদ পেলি কি না…
কিরন- আরে বন্ধু আমার আর সে ভাগ্য কোথায় বল? যখন চোদার খুব ইচ্ছে হয় তখন হাত মেরেই সুখ করি….
রবি- (হাসতে হাসতে) আরে খেচবিই তো বলছি খেচার সময় খেচার সময় কাউকে না কাউকে ভেবেই তো খেচিস..তাই না?
কিরন- আরে তুই তো একেবারে আমার ফ্যান্টাসির ব্যাপারে আগ্রহ শুরু করেছিস, আমি যাকে ভেবে খেচি সেটা কুব সহজে বলা যায়না…তুই বরং এব্যাপারে আর জানতে চাসনা….
রবি- (২য় প্যাগ শেষ করে নেশা জরানো চোখে) আরে শালা তোর নিজের বন্ধুর উপর বিশ্বাস নেই…নিশ্চয়ই তুই তোর মায়ের গুদের চিন্তা করে বাড়া খেচিস…(রবির কথা শুনে কিরন কিছু ভাবতে লাগলো..তা দেখে) আরে রাগ করেছিস নাকি? আমিতো মজা করছিলাম…যেভাবে তুই মজা করেছিলি…
কিরন-(মুচকি হেসে, রবির দিকে আঙ্গুল তুলে) ওরে শালা.. তুই আসলেই বড় “শয়তান”।(এবং দুজনেই হাসতে থাকে) হ্যারে রবি তুইও তো কাউকে না কাউকে ভেবেই বাড়া খেচিস…আমাকে কি বলবি না কাকে ভাবিস?
রবি- শোন ভাই যেদিন তুই আমাকে বলে দিবি তোর ফ্রান্টাসির কথা সেদিন আমিও তোকে জানাবো….
কিরন- মানে?
রবি- এই দুনিয়াতে তোর সব থেকে আকর্ষনিয় গুদ আর পোদ কার আর তুই সব থেকে বেশী রসিয়ে রসিয়ে রাতভর উলঙ্গ করে চুদতে চাস… এসব আমাকে জানালে আমিও তোকে জানাব আমার ফ্রান্টাসির কথা।
কিরন- রবি তুই চিন্তা করিস না… একদিন আমি তোকে আমার সব থেকে বড় ফ্যান্টাসির কথা তোকে বলবো আর যেদিন বলবো সেদিন তোর বাড়া এখানেই বসে বসেই পানি ছেড়ে দেবে।
রবি- যদি এই কথা হয় তাহলে আমার ফ্যান্টাসির কথা শুনে তোর বাড়ার পানিও ঝরে যাবে
কিরন- আচ্ছা ঠিক আছে..
রবি-(যাবার জন্য উঠে দাড়িয়ে) আরে বন্ধু আজতো দিনের বেলাতেই মাল খেয়ে এখন যদি ঘরে যাই….
কিরন- কি হবে ঘরে গেলে….
রবি- কিছু না দোস্ত…
কিরন তুই আমার কাছ থেকে কিছু লুকোচ্ছিস….
রবি- না রে, দিদির কথা মনে হলো তাই…
কিরন- কেন? তোর দিদি তোর মদ খাওয়া পছন্দ করেনা নাকি….
রবি- ঠিক তা না তবে আজ পর্যন্ত আমি মদ খেয়ে ওর সামনে যাইনি।
কিরন- আরে এতে চিন্তা করার কি আছে…..সন্ধ্যে পর্যন্ত তুই আমার এখানেই থেকে যা…
রবি- হ্যা এটা ঠিক বলেছিস…
এবং ওরা খাবার খেয়ে শুয়ে পরলো। সন্ধ্যে ৭টার দিকে রবির ঘুম ভেঙ্গে যায় এবং কিরনকে খুজতে থাকে এবং দেখে কিরন রেলিংয়ে দাড়িয়ে থেকে রাস্তায় আসা যাওয়া করা লোকদের দিকে তাকিয়ে আছে। রবি কিরনের কাছে গিয়ে
রবি- কি রে তুই ঘুমাসনি নাকি?
কিরন- না… আমার তো রোজ মদ খাবার অভ্যেস আছে তাই আমার ঘুমই আসে না….বরং তুই বল তোর ঘুম কেমন হলো….
রবি- আমার তো মজার ঘুম হয়েছে…..কিন্তু আমাদের পরবর্তি পার্টি রাতেই হবে…দিনে মদ খাবার মজা খুব একটা হয় না……
কিরন- হুম…মদ আর মাগির আসল মজা তো রাতেই হয়….
রবি- এই কথাটা একেবারে ঠিক বলেছিস..আচ্ছা এবার আমার যাওয়া উচিৎ আর জলদি কোন মেয়ে পছন্দ করে আমার হবু ভাবির সাথে আমার সাক্ষাত করিয়ে দে….
কিরন- অবশ্যই..মেয়ে পেলে আর কথা পাকা হলে সবার আগে তোকেই জানাব…
রবি- (মুচকি হেসে চোখ মেরে) কেবল সাক্ষাত করাবি আর কিছু না…
কিরন- (মুচকি হেসে কোলাকুলি করে) ঠিক আছে রবি আবার দেখা হবে আর খুব শিঘ্রই পরবর্তি পার্টির আয়োজন করা হবে…ওকে.. বাই..
রবি- (মুচকি হেসে) ওকে..বাই।
পায়েল সোফায় বসে পেপার পড়ছিল। তখনি দড়জার বেল বেজে উঠে এবং সে উঠে গিয়ে দড়জা খুলে দেয়। সামনে রবি দাড়িয়ে ছিল
পায়েল- কোথায় ছিলি দিনভর তুই?
রবি- এক বন্ধুর বাসায় গিয়েছিলাম দেখা করতে
পায়েল- কি এমন বন্ধু যে তোর সকাল থেকে সন্ধ্যে হয়ে গেল?
রবি- ওহ হো দিদি, আছে একজন যে অনেক আগে আমার ক্লাসে পরতো..আর এখন চাকরি করে…আর আজ রবিবার ওর ছুটিরদিন ছিল তাই সে আমাকে ডেকে নিয়েছিল
পায়েল- কমসে কম আমাকে বলে গেলেই পারতি…সারাদিন আমি একা একা বোড় হয়ে গেছি…
রবি-(সোফায় ওর সামনে বসতে বসতে) ওকে বাবা সরি…..
পায়েল-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে কোন ব্যাপার না…আমিও একা বোড় হচ্ছিলাম তাই সোনিয়াকে ডেকে নিয়েছিলাম….
রবি- (অবাক হয়ে) কি সোনিয়া এসেছিল এখানে?
পায়েল- হ্যা কিন্তু তুই কেন অবাক হচ্ছিস?
রবি- (মুচকি হেসে) না না কই নাতো?
পায়েল- আচ্ছা সত্যি করে বলতো , তুইকি সোনিয়াকে পছন্দ করিস?
রবি- মানে?
পায়েল- (রবির দিকে তাকিয়ে মনে মনে ভাবে, “শয়তান” পছন্দ করার মানে জানতে চাইছে, ডাইরেক্ট বলবো নাকি যে তুই ওকে চুদতে চাস কি না?) আরে জানতে চাইছি ওকে তোর ভাল লাগে কি না?
রবি- (মুচকি হেসে ওর চোখের সামনেই ওর মাইয়ের দিকে তাকিয়ে থেকে) দিদি তোমাকেও তো ভাল লাগে এতে জিজ্ঞাসা করার কি হলো?
(পায়েল মনে মনে বলতে থাকে, মানে তুই আমাকেও চুদতে চাস, “শয়তান” কোথাকার, আমি নিশ্চিত হচ্ছি তুই আমার গুদ মারার চক্করে আছিস, যখনি দেখি “শয়তানটার” “শয়তানি” দৃষ্টি আমার মোটা পাছা আর মাইয়ের দিকে থাকে, “শয়তান” একটুও লজ্জা করেনা নিজের দিদির মাইয়ের দিকে তাকাতে, কিন্তু আমি কি ভাবে জানবো সে আমার ব্যাপারে কি ভাবছে, কোন না কোন আইডিয়া বেড় করতেই হবে)
রবি- (পায়েলের মুখের সামনে চুটকি বাজিয়ে) আরে দিদি কোথায় হাড়িয়ে গেলে…
পায়েল-(ঘাবরে নিজেকে সামলে নিয়ে) কিছু নারে, এমনিই কিছু একটা ভাবছিলাম, আচ্ছা এবার বল তইতো আমাদের হবু ভাবি ণিশার ফটো তো দেখেছিস তাই না?
রবি- (মনে মনে বলে, আরে শুধু ছবিই নয় আমিতো ওকে পুরো ল্যাংটো করে চুদেও দিয়েছি) হ্যা দিদি দেখেছি তো!
পায়েল- তাহলে বল নিশা ভাবি বেশী সুন্দর না সোনিয়া?
রবি- ওহ দিদি, এটা তো খুব কঠিন প্রশ্ন করে ফেলেছ
পায়েল- আরে বলনা…
রবি- দিদি, ভাবি হচ্ছে শরীরের দিক থেকে সুন্দর আর সোনিয়া হচ্ছে চেহারার দিক থেকে সুন্দর।
পায়েল- কেন? সোনিয়ার শরীর কি সুন্দর না?
রবি- না, তা নয়।
পায়েল- (মুচকি হেসে) তাহলে কি?
রবি- দিদি, তোমার এলোমেলো পশ্নের কোন উত্তর খুজে পাচ্ছিনা….
পায়েল- (মুচকি হেসে)আচ্ছা তাহলে সোজা প্রশ্ন করছি, এবার তুই বল নিশা ভাবি আর সোনিয়া এদুনের মধ্যে কার শরীর তোর সব থেকে বেশী ভাল লাগে…
রবি- দিদি, তুমি যে কি না, আর তাছাড়া আমি কিভাবে বলবো এখনও তো নিশা ভাবিকে দেখতেই পেলাম না।
পায়েল- (কিছু একটা ভেবে) দাড়া এক মিনিট আমি এখুনি আসছি।(এবং উঠে তার ছোট স্কার্টে থাকা ভারি পোদ দুলিয়ে প্রথমে সে তার বড় ভাইয়ের রুমে যায় আবার সেখান থেকে বেড়িয়ে তার নিজের ঘরে ঢোকে। একটু পরে যখন সে ফিরে আসে তখন তারে একহাতে নিশার ছবি এবং এক হাতে সোনিয়ার ছবি। এবার সে রবির পাশে তার গা ঘেসে বসে তার সামনে ছবি দুটো রেখে)নে এবার দুজনকেই উপর থেকে নিচে পর্যন্ত দেখে আমায় বল এদের মধ্যে কে সব থেকে সেক্সি।
রবি-(পায়েলের এমন কান্ড আর কথা শুনে হা করে পায়েরের দিকে তাকিয়ে থাকে)
পায়েল- আমার মুখে তাকিয়ে কি দেখছিস? বল এবার।
রবি- (পায়েলের গোলাপী গাল আর রসালো ঠোটের খুব কাছে চোখ নিয়ে দেখে আস্তে করে বুকে ঝোলানো বড় বড় মাইয়ের দিকে দৃষ্টি দেয় আর রবির বাড়া খাড়া হয়ে যায়, এমনিতেই পায়েলের শরীর থেকে মাদকতাপুর্ন যে গন্ধ আসছিল তাতে যে কারো বাড়া খাড়া হয়ে যাবার কথা তার উপর পায়েলের মতো সুন্দরি হলে তো কথাই নেই। এবার রবি পায়েলের শরীর থেকে চোখ নামিয়ে হবু ভাবি নিশা ও সোনিয়ার ছবির দিকে দৃষ্টি দেয় এবং ছবিতে তাদের দুজনের যৌবনে ভরা শরীর দেখে রবির বাড়া প্যান্টের ভেতরে লাফাতে শুরু করে দেয়, ছবিতে নিশা শাড়ী পরে থাকায় তার নাভি ও তার গর্ত দেখেই মনে হয় চোদন খাবার উপযুক্ত আর কোমরের নিচের অংশ একটু বেশীই চওরা হওয়ার রবি বুঝে যায় পাছা ৪০ এর কম নয়, প্যান্টের ভেতর ওর বাড়া পুরোদমে অস্থির হতে থাকে আর ওর কপালে ঘাম ছুটতে শুরু করে, পায়েল ওর অবস্থা বুঝতে পারছিল।)
পায়েল- আরে কিছু বলবি না শুধুই দেখবি।
রবি- দুটোই সুন্দর।
পায়েল- (মনে মনে- আরে “শয়তান” আমিতো জানি তুই দটোকেই চোদার জন্য পাগল হয়ে আছিস, কিন্তু আমি জানতে চাইছি যে, প্রথমে কার পোদ আর গুদ মারতে চাইছিস) আচ্ছা ঠিক আছে বলিসনা, তবে এটুকু তো বল যে, আমাদের তিনজনের মধ্যে কে সব থেকে সুন্দর।
রবি- (মুচকি হেসে) আরে দিদি এটা জিজ্ঞাসা করার মতো কোন প্রশ্ন হলো (পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে) আরে তোমার থেকে সুন্দর কি আর কেউ হতে পারে?
পায়েল- (ওর মাথায় একটা চটকা মেরে) নিজের দিদিকে মাখন লাগাচ্ছিস? আমি জানি যে আমি সুন্দরি নই…
রবি- (নিজের গলায় হাত রেখে) মায়ের কসম দিদি আমি মিথ্যে বলছি না, তোমার চেহারা খুবই সুন্দর, আর..
পায়েল- হ্যা-হ্যা বল আর….
রবি- না মানে বলতে চাচ্ছী তোমার ফেস সুন্দর আর ফিগারটাও।
পায়েল- (তখনি দড়জার বেল বেজে ওঠে) মনে হয় ভাইয়া এসে গেছে (এবং সে গিয়ে দড়জা খুলে দেয় এবং রোহিত ভেতরে ঢোকে)
রোহিত- পায়েল, রবি এদিকে এসো তোমাদের জন্য ভাল খবর আছে।
পায়েল- (কিছুটা অস্থির হয়ে) কি খবর ভাইয়া….
রোহিত- আরে আমি মেয়ে দেখেছি আর আর দেখার পর হ্যা বলাতে আমার বস সাথে সাথে আমাদের এ্যাঙ্গেজমেন্টের ঘোষনা দিলেন আর দুদিন পরেই আমাদের এ্যাঙ্গেজম্যান্টের জন্য তাদের বাড়ী যেতে হবে।
পায়েল- (অবাক হয়ে) ওহ ভাইয়া একেবারে গ্রেট নিউজ।
রবি- তাহলে তো ভাইয়া আমাদের সবাইকে সেখানে যেতে হবে তাই না?
রোহিত- হ্যা রবি আমরা স্কারপিওতে ভোর চারটায় বেরুবো তবেই আমরা সকাল ১০টা নাগাত সেখানে পৌছাবো, তোমরা প্রস্তুতি শুরু করে দাও, আর হ্যা তোমরা কালকে শপিং করে নিও আর আমরা পরশু রওনা দেব।
রবি তার বিছানায় শোবার খুব চেষ্টা করছিল কিন্তু ওর বাড়া ওকে ঘুমোতে দিচ্ছিল না। ওর চোখের সামেনে শুধু ফোলা গুদ আর মোটা পাছা ভাসতে লাগলো। সে অনেক রাত পযর্ন্ত জেগে অবশেষে ঘুমিয়ে পরলো এটা ভেবে যে কালকে ওর দিদির সাথে শপিং করতে যেতে হবে।
রবি কিরনের ফ্লাটের ডোরবেল বাজায় তখনি প্রায় ৪৫ বছর বয়েসি সুন্দরি একটি মহিলা দড়জা খোলে। মহিলার শরীরের গঠন দেখেই রবির বাড়া শক্ত হতে শুরু করে, উনার ৪০ সাইজের মাই আচলের ফাক দিয়ে প্রায় অর্ধেকই দেখা যাচ্ছিল। তাছাড়া শশ্রিন খোলা পেট যেন রবিকে হাতছানি দিয়ে ডাকছে, রবির বাড়া লাফাতে শুরু করে, সে যে সেখানেই মহিলাটিকে ধরে চুদে দেবে…
মহিলা- (চুটকি বাজিয়ে) হ্যালো.., কোথায় হারিয়ে গেলে, কে তুমি আর কাকে চাই
রবি- জি আমার নাম রবি, আর এখানে কিরন থাকতো না?
মহিলা- হ্যা এটা কিরনেরই প্লাট কিন্তু তুমি ওর কে?
রবি- আসলে ম্যাডাম আমি ওর বন্ধু
মহিলা- আচ্ছা ভেতরে এসো আর বসো আমি ওকে ডেকে দিচ্ছি
এবং মহিলাটি তার ভরাট পাছা দুলিয়ে ভেতরের দিকে যেতে লাগলো এবং রবি তা দেখে নিজের বাড়ায় হাত না দিয়ে থাকতে পারলো না, সে মহিলাটির পাছার দিকে তাকিয়ে থেকে প্যান্টের উপর দিয়েই নিজের বাড়া নারতে লাগলো আর ঠিক তখনি মহিলাটি ঘুরে রবির দিকে তাকালো এবং উনার চোখ রবির প্যান্টের ভেতরে খাড়া বাড়ার দিকে গেল। রবির কান্ড দেখে মহিলাটি বিরক্ত ও রেগে গেলেও রবির দিকে তাকিয়ে চোখে সোফায় বসার ইশারা করে
মহিলা- ওখানে গিয়ে বসো আমি কিরনকে ডেকে দিচ্ছি (খুব আস্তে করে) “শয়তান” কোথাকার (বলে ভেতরে চলে যায়, একটু পরেই কিরন চলে আসে)
কিরন- আরে রবি? হঠাৎ করে? কি খবর?
রবি- আরেদোস্ত আমি এদিক দিয়েই যাচ্ছিলাম, সন্ধ্যে হয়ে গেছে ভাবলাম তুই অফিস থেকে ফিরে এসেছিস তাই দেখা করতে চলে এলাম
কিরন- খুব ভাল করেছিস, তাহলে আজকের রাত তুই এখানেই থেকে যা আর বাসায় ফোন করে জোনিয়ে দে যে তুই আজ বাড়ি যাবিনা.. আর আজ এখানে আমি ছোট করে একটা পার্টি দিয়ে দেই
রবি- তা তো ঠিক আছে কিন্তু আজ হঠাৎ করেই পার্টি কি ব্যাপার বলতো?
কিরন- আরে দোস্ত আমি তোকে বলতেই ভুলে গেছি (একটু উচু গলায়) মা একটু এদিকে আসেন (তখনি মহিলাটি তার কোমর আর মাই দোলাতে দোলাতে তাদের কাছে চলে আসে) মা এ হচ্ছে আমার সব থেকে খাস বন্ধু রবি আর রবি ইনি আমার মা, আজই গ্রাম থেকে আমার সাথে দেখা করতে এসেছে আর সৌভাগ্য বসতঃ আজ মায়ের জন্ম দিন।
রবি-(তার কামুক দৃস্টি মহিলাটির দিকে করে একটু মুচকি হেসে)নমস্কার আন্টি আর মেনি মেনি রিটারন্স অফ দা ডে..,…
আন্টি- (জারপূর্বক মুচকি হেসে) থ্যাঙ্ক ইউ রবি, (বলেই উনি ভেতরে চলে গেলেন)
কিরন- এখন বুঝেছিস কারন?
রবি- হুমমমম
কিরন- একারনেই তোকে রাতে থাকতে বললাম।একটু পরেই তোর পছন্দের ফ্লেভার ভটকা আর মায়ের তৈরী স্পেশাল রান্না করা খাবার নে এবার বাসায় ফোন করে জানিয়ে দে যে তুই আজ এখানেই থাকছিস… ততক্ষনে আমি ড্রিঙ্কের ব্যবস্থা করছি।
রবি- ওকে বাবা আমি জানিয়ে দিচ্ছি।
পকেট থেকে মোবাইল বেড় করে রবি বাসায় জানিয়ে দেয় সে আজ কিরনের বাসায় থাকবে আর সকালে বাড়ি যাবে। অনেক রাত পযর্ন্ত তার ড্রিঙ্ক করে এবং কিরন রবিকে বাহিরের রুমে শুতে বলে ভেতরে চলে যায়। রবির নেশাটা বেশ ভালই চরে যায় আর তার একটা দুর্বলতা আছে যে, ভটকা খেলেই তার বাড়া এমনিতেই খাড়া হতে শুরু করে। বিছানায় শুয়ে খাড়া বাড়া হাতে ধরে ভাবতে লাগলো কিরনের মায়ের কথা। কল্পনায় সে কিরনের মাকে উলঙ্গ করে তার পোদ আর গুদ দেখতে থাকে। সে নিজেই নিজেকে বলতে থাকে, হায় কিরন তোর মায়ের গুদ না জানি কত ফোলা আর রসালো….কি মোটা মোটা পাছা….. হায় কিরন তোর মা পুরো নগ্ন হলে কেমন দেখায়….. ইস, যদি একবার তোর মাকে যদি ন্যাংটো দেখতে পারতাম…. দোস্ত আজকের নেশায় তোর মায়ের যৌবনের ভর যে সইতে পারছিনা…. যদি তোর মায়ের মতো আমার মা হতো তাহলে রাতভর ন্যাংটো পোদ আর গুদ আয়েস করে মারতে পারতাম…. আরে কিরন তোর মা তো গুদ আর পোদের খনি…. কি জানি শালি প্যান্টি পরেছে নাকি শাড়ীর নিচে ন্যাংটো…. হায়, কিরন তোর মায়ের ফোলা গুদ চাটতে কেমন মজা হবে?…. গাড় চাটতে না জানি কত মজা লাগবে… একবার তোর মা আমার সামনে ন্যাংটো হয়ে এলে তাকে রাতভর চুদে চুদে ওর মোটা পোদ আর ফোলা গুদ একেবারে লাল করে দেব। বাস এসব ভাবতে ভাবতেই রবি তার বাড়া বেড় করে। সে কল্পনায় কিরনের মায়ের গুদে বাড়া ঢুকিয়ে খেচতে লাগলো। ঠিক তখনি ভেতরের ঘরের লাইট জলে উঠে। বরি মনে মনে ভাবে নিশ্চয়ই কিরনের মা শাড়ি খুলে নগ্ন হয়ে শুয়ে আছে এবং খাড়া বাড়াটা ধরেই সে ঘরের দড়জার সামনে যায় এবং দড়জার পাশেই থাকা জানালায় উকি দেবার চেষ্টা করে যেখান থেকে ঘরের আলো বাইরে আসছিল। রবি একটু জোর লাগিয়ে জানালার পাল্লা বাহিরের দিকে টানে এবং সেটা খুলে যায়। সে দেখলো জানালায় পর্দা দেয়া আছে। সে আস্তে করে পর্দাটা সরায় এবং ভেতরের দৃশ্য দেখে তার পায়ের তলা থেকে যেন মাটি সরে যায়। ভেতরে কিরনের মা একেবারে উলঙ্গ হয়ে দু পা ফাক করে শুয়ে আছে আর কিরন হাটুতে ভর করে মেঝেতে দারিয়ে উবু হয়ে তার মায়ের গুদে মুখ গুজে দুহাতে গুদ টেনে ধরে চাটছে আর কিরনের মা কিরনের মাথাটা ধরে তার গুদে ঠেসে ধরছে।
কিছুক্ষন পরেই কিরন উঠে দাড়ালো এবং তার ৮ইঞ্চি লম্বা বাড়া খাড়া হয়ে তার পেটের দিক উচু হয়ে থাকলো আর কিরনের মা কিরনকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে তার দুপাশে দু পা রেখে কিরনের বাড়াটা ধরে নিজের গুদের মুখে রেখে আস্তে আস্তে বসতে শুরু করলো এবং খুব অল্প সময়ে কিরনের আখাম্বা বাড়াটা তার মায়ের গুদে ঢুকে গেল। কিরন ওর মাকে তার বুকের সাথে লাগিয়ে দুহাতে পাছা টেনে বাড়ার দিকে ভর দিলো। কিরনের বাড়া যখন তার মায়ের বাচ্চাদানিতে আঘাত করলো তখন কিরনের মা তার মাথা পিছনের দিকে ঝোকাতে লাগলো তো কিরন দুহাতে তার মায়ের মাথা ধরে নিজের বুকের কাছে টেনে ধরে তার গোলাপি গালে চুমু দিয়ে মায়ের রসালো লাল লাল ঠোট মুখে ভরে চুষতে লাগলো। ওর মা ওর বাড়ার উপর বসতে বসতে তার মোটা পাছাটা তার বাড়ার উপর ঘসছিল। কিরন তার মাকে নিজের সাথে জরিয়ে ধরে মায়ের মোলায়েম পিঠে নিজের হাতে সত্তাতে লাগলো আর বসে বসেই মায়ের রসালো গুদে বাড়া পেলতে লাগলো। কখনো সে তার মায়ের ডাসা মাই টিপতো তো কখনো তার আঙ্গুল মায়ের পোদের ফুটোয় রেখে দাবাতো। প্রায় ১০ মিনিট ওর মা পুরো নগ্ন হয়ে ওর মোটা বাড়ার উপর বসে থাকলো আর কিরন তার মাকে কোলে বসিয়ে আয়েস করতে লাগলো। কিছুক্ষন পর কিরনে তার মাকে বিছানায় শুইয়ে দিল এবং দুটো মোটা মোটা বালিস তার মায়ের পাছার তলে রাখলো। যার ফলে কিরনের মায়ের ফোলা রসালো গুদ বেশ উচু হয়ে গেল আর যখন কিরনের মা তার মোটা জাং দুটো দুদিকে ছড়িয়ে হাটু নিজের দিকে করে নিল তখন রবি কিরনের মায়ের ফাটা আর ফোলা গুদ দেখে যেন পাগল হতে শুরু করলো এবং খুব জোরে জোরে নিজের বাড়া খিচতে লাগলো। কিরন জলদি করে তার মায়ের ফোলা গুদে মুখ রেখে গভীর চুমু দিল আর তার বাড়া মায়ের ফাটা গুদে রেকে একটা জোরদার ধাক্কা মারলো এবং তার বাড়া একেবারে পুরা ঢুকে গেল এবং ওর মায়ের মুখ থেকে আহ করে একটা আওয়াজ বেড়িয়ে এলো। এবার কিরন থপাথপ ঠাপাতে লাগলো আর ওর মা আহ..ওহ.. করে সিৎকার করতে লাগলো। কিরনের মা তার ছেলেকে দিয়ে আয়েস করে গুদ চোদাতে থাকলো। কিরনের মোটা বাড়া তার মায়ের গুদে ফচাফচ ঢুকছিল আর বেরুচ্ছিল। কিছুক্ষন পর কিরন তার নগ্ন মায়ের শরিয়ে শুয়ে তার মায়ের মোটা পাছাটা দু হাতে টিপে ধরে তার মায়ের রসালো ঠোট খেতে শুরু করলো আর তার পর মাই দুটো আচ্ছা করে টিপতে লাগলো। প্রায় ২০ মিনিট ধরে কিরন তার মাকে এভাবেই চুদতে লাগলো। কিরনের মায়ের গুদ খুব বেশীই ভিজে জবজব করছিল আর কিরনের বাড়া পিছলে পিছলে যেতে লাগলো আর তার মা জোরে জোরে সিৎকার করতে করতে নিজের পা দুটো উপর নিচে করে ছুরতে লাগলো। তখন কিরন তার দুহাত তার মায়ের কোমরের নিচে নিয়ে গিয়ে পাছা টিপে ধরে জোরে জোরে ঠাপাতে লাগলো। বে জোরে ঝাকি শরীর ঝাকিয়ে কিরনের মা ঝরে গেল। কিরনও আর বেশক্ষিন নিজেকে ধরে রাখতে পারলো না এবং ১৫-২০ ধাক্কা খুব জোরে জোরে মেরে বাড়াটা গুদের মধ্যে সেটে ধরে রেখে তার মালের পিচকারি ছাড়তে লাগলো। এবার সে রমে শুধু তারে নিশ্বাসের আওয়াজ ছাড়া আর কিছুই শোনা যাচ্ছিল না। তাদের ভয়ংকর চোদন দেথে রবির অবস্থা একেবারে খারাপ হয়ে গেল আর কিরনের মায়ের গুদ আর মোটা পাছা দেখে দেখে রবি আরো জোরে জোরে বাড়া খিচতে শুরু করে দিল আর সে অনুভব করলো যেন তার বাড়া মাল ছেড়ে দিয়েছে ঠিক তখনি রবির পিঠে একটা কিল (মুটকি/ঘুষি) পরলো আর শব্দ এলো- ওঠ “শয়তান” কোথাকার, না জানি কার স্বপ্ন দেখছে, আরে সকাল ১০টা বেজে গেছে আমরা কখন শপিংয়ে যাব বলেই পায়েল আরেকটা ঘুষি কষে দেয় আর বলে এবার ওঠ বি তারাতারি বলে সে রুম থেকে বেড়িয়ে যায়। সে ধরফর করে উঠে বসে এবং তার প্যান্টের ভেতর ভেজা ভেজা অনুভব করে এবং সে তার পায়জামা সরিয়ে বাড়া বেড় করে দেখে বাড়ার ভেতর থেকে মাল বেরুচ্ছে আর রবি মনে মনে বলে এই সেরেছে, হয়ে গেল স্বপ্নদোষ। ওহ কি অদ্ভুত স্বপ্ন ছিল… বাবা কিরন তোর মাকে চোদার জন্য আমার স্বপ্নেই আসতে হলো? এবং সে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হতে লাগলো আর মনে মনে ভাবতে লাগলো শালা স্বপ্নের কোন ইমান ধর্ম নেই… আসলেই হলো…. এই শালা কিরন সত্যি সত্যি তার মাকে চোদে নাতো?…. রবি দ্রুত তৈরি হয়ে পায়েলের সাথে শপিং করার জন্য রেড়িয়ে পরে…………….
মার্কেটে পৌছে তারা কেনাকাটা করতে শুরু করে।
রবি- দিদি তুমি নিজের জন্য কি নিচ্ছ?
পায়েল- (নিজেই মনে মনে বলে ডিলডো(প্লাস্টিকের বাড়া))
রবি- কি ভাবছো দিদি?
পায়েল- ভাবছি এমন কিছু নেব জেটা আমাদের ওখানে সহজে না পাওয়া যায়।
রবি- (মনে মনে বলে ফাকিং মেশিন নেবার ইচ্ছা বুঝি)
পায়েল- তুই কি নিতে চাইছিস?
রবি- (মনে মনে তোমার গুদ আর পোদ) দিদি আমি চাই সেগুলো ঘরেই আছে।
পায়েল- মানে?
রবি- মানে আমার কাছে অনেক পোষাক আছে, তুমি দেখে নাও তোমার যা ইচ্ছা, তাছাড়া বিয়েতে তুমি তোমার টপ আর স্কার্ট পরে গেলে তোমাকে খুব সুন্দর লাগবে।
পায়েল- (মনে মনে বলে “শয়তান” আমার মোটা জায় আর পাছা দুলুনি যে দেখতে পাবি) কেন তোর ইচ্ছে অনুযায়ী পোষাক পড়ার কি দরকার আছে?
রবি- আরে দিদি সফরের সময় পরে নিও আর ওখানে গিয়ে পাল্টে নিও
পায়েল-(মনে মনে, নিশ্চয়ই “শয়তানটা” সফরের সময় আমার গুদ হাতানোর প্লান করেছ) হ্যা তুই ঠিকই বলেছিস, সফরে কমফরটেবল পোষাক পরাই উচিত
রবি- এইতো ঠিক বুঝেছ ভাইয়ের কথা।
পায়েল- (মনে মনে, তুই যে কত বড় “শয়তান” তা আমার থেকে ভাল কেউ জানেনা)
রবি- দিদি যখন ভাবির সাথে দেখা হবে তখন কি করবে?
পায়েল- কি আর করবো? হাই.. হ্যালো বলবো আর কি? আর তুই কি করবি?
রবি-আমি এখনও কিছু ভাবিনি।
পায়েল- (মনে মনে, তুই যে “শয়তান” নিশ্চয়ই ভাবির ফটো দেখেই মনে মনে চুদে দিয়েছিস)
শপিং করে ফেরার পথে পায়েল পা পিছলে হঠাৎ করে পরে যায়।
রবি- আরে কি হলো দিদি?
পায়েল- আরে রবি আমার পা মনে হয় মচকে গেছে খুব ব্যাথা করছে যে..(পায়েলের হাত ধরে রবি তাকে দাড় করিয়ে দেয় কিন্তু ওর পায়ের একটু বেশীই ছিল ফলে সে আবার সেখানে বসে পরে।) উফ রবি খুব ব্যা করছে মনে হচ্ছে এখানকার রগটা সরেগিয়েছে।
রবি- দিদি আমার হাত ধরে ঘরের ভেতরে গিয়ে বসো।
পায়েল- না রবি আমি এক কদমও চলতে পারবো না।
রবি- কিন্তু আমি তোমাকে কিভাবে উঠিয়ে নিয়ে যাব?
পায়েল- কেন উঠাতে পারবি না কেন?
রবি- (মুচকি হেসে) দিদি, তুমি যা মোটা… তোমার ওজনই আমি সইতে পারবোনা।
পায়েল- (রাগ দেখিয়ে রবির পিঠে একটা চাপর মেরে) আমি মোটা?
রবি- ওকে সরি বাবা সরি, ঠিক আছে আমি চেষ্টা করছি।
পায়েলের হাত ধরে তাকে দাড় করিয়ে তার মোটা পাছার নিচে হাত নিয়ে তাকে কোলে উঠিয়ে নেয় রবি। দিদির মোটা আর নরম পাছার স্পর্শ পেয়ে রবির বাড়া তরাং করে দাড়িয়ে যায়। পায়েলের ডাসা মাই দুটো একেবারে রবির চোখ আর মুখের সামনে থলথল করছিল। রবির উত্তেজনা যেন আকাশ ছুতে লাগলো। পায়েল চোখ বড় বড় করে রবির চেহাড়া দেখছিল আর রবি দিদির ঠোট, গোলাপী গাল আর মাই দেখছিল। যখনি রবির দৃষ্টি পায়েলের চোখে পরলো আর সেটা এমন একটা মুহুর্ত ছিল যে দুজনকেই অতিরিক্ত উত্তেজিত দেখাচ্ছিল আর তাদের চেহার ভাবটাই আলাদা একটা রংয়ের। দুজনের চোখ যেন একে অপরকে বলছে আয় আমার জালা মিটিয়ে দে। তাদের দজনের চোখে দুজনের ছবি দেখা যাচ্ছিল।
পায়েলের যৌবনে ভরা শরীর এত কাছে পেয়ে রবির ইচ্ছে হচ্ছিল দিদির গালে চুমু দিতে। পায়েল চাইছিল যেন রবি তার ঠোটে ঠোট রেখে দেয়। সেই সময় রবির খেয়ালই ছিলনা যে সে তার বোনকে কোলে নিয়ে একই জায়গায় অনেক সময় ধরে দাড়িয়ে আছে আর পায়েলের ও একই অবস্থা। শুধু দুজন দুজনকে দেখে জরিয়ে ধরে একে অপরকে চুমু দিতে চাইছিল। আর হলও ঠিক তেমনি। রবি তার দিদির রুপের মায়াজালে এমনভাবে জরিয়ে গেল যেন সে আর নিজের মাঝে নেই আর যখন ওর দৃষ্টি দিদির মায়াবী চোখে পরলো আর সে সইতে না পেরে “দিদি আই লাভ ইউ” বললো আর দিদির রসালো ঠোটে আনমানিক ৫ সেকেন্ড পর্যন্ত চুমু দেয় আর ৫সেকেন্ড পরেই হঠাৎ করে তার মুখ দিদির ঠোটের উপর থেকে সরায় এবং পায়েলের কামুক অনুভুতি তার চেহারা থেকে যেন ছিরকে বেরুতে লাগলো আর পায়েল এর দৃষ্টি ২ সেকেন্ড পরেই নিচের দিকে নামিয়ে নেয় তখন রবির হঠাৎ করেই তার কর্মের ভুল বুঝতে পারে এবং “সরি দিদি” বলেই সে ঘরের দিকে এগাতে থাকে।
সে ধীরে ধীরে সামনের দিকে তাকিয়ে এগোতে লাগলো। তার চেহারার ভাব বেশ কঠোর হয়ে যায়। পায়েল চুপচাপ রবির কোলে বসেই ওর দৃষ্টি আরেকবার রবির চেহারার দিকে দেয়। কিছুক্ষন পায়েল রবির তাকিয়ে থাকে এবং না জানি কি ভেবে পায়েলের ঠোটে হালকা হাসির ভাব এসে যায় এবং সে রবির দৃষ্টি বাচিয়ে হাল্কা করে ওর বুকের সাথে সেটে যায় এবং ওর মাথাটা রবির বুকের সাথে লাগিয়ে দেয়। রবি পায়েলের মনোভাব বুঝতে পারে। একটু এগিয়ে গেলে রবির ঠোটেও হালকা হাসির আভা ভেসে ওঠে। আর কিছু সময়ের ব্যবধানে তাদের দুজনের মাঝেই আবার কামবাসনার ভাবনা কাজ করতে শুরু করে দেয় আর রবি তার হাত পায়েলের মোটা পাছায় এ্যাডজাষ্ট করার অজুহাতে একবার পাছা আর গুদ দাবিয়ে দিয়ে পায়েলকে ওর কোলে ঠিক করে নিল।যেখানে রবির বাড়া তার মাথা উচিয়ে খাড়া হয়ে ছিল সেখানে পায়েলের গুদও ভাইয়ের পুরুষালী ছোয়ায় পানি ছেড়ে দেয়। রবি আর একবার পায়েলের চোহার দিকে তাকায় এবং মনে মনে ভাবে দিদি তুমি কত সুন্দর… তোমার এই অসম্ভব সুন্দর্য আমাকে তোমার গোলাম বানিয়ে দিয়েছে….. তুমি খুবই সেক্সি দিদি। পায়েল হঠাৎ করেই রবির দিকে তাকায় এবং রবি সাথে সাথে তার দুষ্টি অন্য দিকে ঘুরিয়ে নেয়। পায়েল আরেকবার ধীরে করে মুচকি হাসে আর মনে মনে ভাবে, “শয়তান” আজকে ওকে দারুন সেক্সি লাগছে….যখন সে আমাকে পুরো উলংগ করে ঠিক এভাবে কোলে ওঠালে সেই মুহুর্তটা কেমন হবে… হায় আমি তো মরেই যাব…. আমায় পুরো ন্যাংটো দেখে সে তো আমায় কষিয়ে কষিয়ে ওর মোটা বাড়া দিয়ে চুদবে। আর হঠাৎ করেই পায়েলের মুখ থেকে বেড়িয়ে যায়… উফ না রবি..
রবি- কি দিদি?
পায়েল- (মুচকি হেসে) কিছু না।
একটু পরেই রবি তার দিদিকে নিয়ে সোফায় বসিয়ে দেয় আর নিজে মেঝেতে সাহেবি স্টাইলে বসে-
রবি- দেখি দেখাও, কোথায় ব্যাথা পেয়েছ (বলেই সে তার দিদির পা একেবারে মুখের কাছে নিয়ে দেখতে থাকে)
এমনিতেই পায়েল ছোট স্কার্ট পরেছিল রবি যখন ওর পা ধরে একটু করে ধরে তখন পায়ের মোলায়েম আর মোটা থাই পরিস্কার দেখতে পেল। সেদিকে দেখতে দেখতেই রবি পায়েলের আঘাতপ্রাপ্ত স্থানে চাপ দিল-
পায়েল- আহহ.. রবি ব্যাথা করছে তো!! (বলেই পায়েল তার পা সরিয়ে নেবার চেষ্টা করে কিন্তু রবি জোর করে টেনে নিয়ে বলে)-
রবি- *দিদি দু মিনিট দেখতে তো দাও…আমি আর দাবাবো না তুমি আরাম করে বসে থাকো..আমি দেখছি।
বলেই রবি হালকা হালকা করে পায়ের রগগুলো দাবাতে লাগলো। পায়েল তার পা উচিয়ে ধরে চোখ বড়বড় করে রবির দিকে তাকিয়ে থাকলো। আজ রবিকে তার খুব ভাল লাগছিল আর মনে মনে মুচকি হাসি দিতে দিতে রবির দিকে তাকিয়ে থাকলো। তখনি রবির দৃষ্টি পায়েলের মোটা থাইয়ের ফাকে গেল আর তরাং করে ওর বাড়া আবার ঝটকা মারতে লাগলো। পায়েলের লাল রংয়ের প্যান্টির মধ্যে ফোলা গুদের ভাজ পরিস্কার দেখতে পাচ্ছিল আর সে পায়েলের পা আর একটু উপরে করে কামুক দৃষ্টিতে গুদের ভাজ দেখতে লাগলো। পায়েল রবির দৃষ্টি বুঝতে পারছিল আর তখনি রবি পায়েলের দিকে তাকাল আর পায়েল ঝট করে তার চোখ বন্ধ করে নিল এবং রবি আবার তার দৃষ্টি গুদের উপর রাখলো। পায়েল আস্তে করে তার চোখ খুলে রবির দিকে দেখতে লাগলো আর রবির “শয়তানি” দেখে তার মুখে দুষ্টু হাসির ঝলক খেলে গেল।
পায়েল- রবি, কি দেখছিস তুই?
রবি-(ধরফরিয়ে দৃষ্টি সরিয়ে পায়েলের দিকে তাকিয়ে) কিছু নাতো? কোথাওতো মচকানোর ভাব বুঝতে পারছিনা।
পায়েল- পাগল, সেখানে তো রগের উপর রগ উঠেছে সেটা তুই কিভাবে দেখতে পাবি?
রবি- তবু দিদি, আমি একটু মালিস করে দেই আর হাত লাগিয়ে দেখিয়ে দাও কোন জায়গাটায় তোমার বেশী ব্যাথা করছে।
পায়েল-(মুচকি হেসে মনে মনে পাগলা, এখন আমি আমার গুদে হাত রেখে কিভাবে দেখাই যে গুদেই আমার বেশী ব্যাথা করছে। পায়েল তার হাত তার পায়ের গোড়ালির দিকে দেখিয়ে ) ঠিক এই জায়গা টায়।
রবি পায়েলের দেখানো জায়গাটায় আস্তে আস্তে মালিস করতে থাকে আর পায়েল তার কামুক দৃষ্টিতে মনে মনে মুচকি হেসে রবির দিকে তাকিয়ে থাকে। রবি তার দিদির মোলায়েম পা মালিস করতে করতে যখন পায়েলের দিকে তাকায় তখন চার চোখ এক হয়ে যায় এবং দিদির মনমুগ্ধকর রুপ দেখে থমকে যায়। কামুক আর উত্তেজনা ভরা দৃষ্টি নিয়ে একে অপরের দিকে তাকিয়ে থাকে। বরি বাড়া প্যান্টের ভেতর লাফাতে থাকে আর পায়েলের গুদের জল কেটে প্যান্টি ভিজে যায়। রবি তার দিদির চোখে চোখ রেখে মনে মনে বলে আহা কি রুপ তোমার দিদি… তোমার এই রসে ভরা যৌব আমি পান করতে চাই.. একবার তোমার গুদ মারতে দাওনা দিদি। পায়েলও রবির চোখে চোখ রেখে মনে মনে বলে আরে পাগল ভাই পায়ে মালিস করে কি হবে একবার আমার গুদ খুলে মালিস করে দে…. আমি তোকে দিয়ে চোদানোর জন্য তৈরি আছি… কখন চুদবি আমায়। দুজন দুজনের দিকে তাকিয়ে মনেমনে কথা হয়ে গেলে তারা দুজনেই হেসে দেয়।
পায়েল- কি ব্যাপার ? বড়ই মোহাব্বতের সাতে দিদিকে দেখছিস?
রবি- (মুচকি হেসে ওর পায়ের গোড়ালী নাড়তে নাড়তে) দিদি তুমি খুবই সুন্দর (বলেই পায়েলের মাইয়ের দিকে তাকায়)
পায়েল- ( রবি যে পা মালিস করছির সে পাদিয়েই ওর বুকে একটা লাথি মেরে) রবি, সত্যিই তুই বড় মাপের একটা “শয়তান”।
রবি- ( লাথি খেয়ে নিজেকে সামলে নিয়ে, মুচকি হেসে দিদির চোখে চোখ রেখে) দিদি তোমার ভাগ্য খুবিই ভাল যে তুমি আমার দিদি, নইলে আমি আমার “শয়তানির” সমস্ত কর্মই করে ফেলতাম।
পায়েল- (সোফাতে সোজা হয়ে বসে দু দু উরুর উপর রেখে রবির চোখে চোখ রেখে) কি কর্ম করতি তুই?
রবি- (পায়েলের লাথি খেয়ে ওর একটু হয়েছিল ফলে বিনাভয়ে সে পায়েলের চোখেরে সামনে ওর মাইয়ের দিকে তাকিয়ে) তুমি কি জান না আমি কি “শয়তানি” করতাম?
পায়েল- (চোখ বড় বড় করে মুচকি হেসে) সাহস থাকলে দেখা।
রবি- দেখ দিদি আমাকে উস্কানোর চেষ্টা করোনা, আমার দিদি বলে এতদিন বেচেছ, নইলে…
পায়েল- (সে তার চোখে মিছেমিছি ভয়ের ভাব দেখিয়ে) নইলে তুই কি করতি আমার সাথে?
রবি- (তার দৃষ্টি এদিক ওদিক ঘুড়িয়ে) বাদ দাও তো দিদি, নইলে তোমার খারাপ লাগবে।
পায়েল- আমি জানি তুই আমাকে নিয়ে কি ভাবিস, আর তোর “শয়তানির” সবই জানি আমি।
রবি- (পায়েলের চোখের সামনেই ওর তরমুজের মতো বড় মাইয়ের দিকে তাকিয়ে ওর চোখে চোখ রেখে) তাহলে দিদি, তোমার কি ইচ্ছা?
পায়েল-(রবির কথা বুঝতে পেরে উফে ওর পিঠে একটা চাপর মেরে) রবি আসলেই তুই একটা বড় “শয়তান”। নিজের বোনকেও ছাড়ছিস না। (বলেই পাছা দুলিয়ে রান্না ঘরের দিকে যেতে থাকে।)
রবি- আরে দিদি তুমি তো আরামেই হাটছো, দেখলে আমি কিভাবে তোমার মচকানো ঠিক করে দিলাম?
পায়েল- (ঘুরে দাড়িয়ে)“শয়তান” কোথাকার, কফি খাবি?
রবি- (ওর ধুদের দিকে একবার দেখে মুচকি হেসে) খাইয়ে দাওনা…
পায়েল ওর কথা শুনে মনে মনে খুশি হয়ে মুচকি হেসে ঘুরে পাছা দুলিয়ে রান্না ঘরে ঢুকে যায়। একটু পরেই দু কাপ কফি নিয়ে এসে রবির হাতে একটা দিয়ে পাছা দুলিয়ে সামনে বসে পরে। আবার দুজনে দুজনের দিকে তাকিয়ে মুচকি হাসে।
পায়েল- (মুচকি হেসে কফির দিকে ইশারা করে) কেমন?
রবি-(ওর সুন্দর চেহারার দিকে তাকিয়ে মুচকি হেসে) খুবিই সুন্দর।
পায়েল-(ওর কথার মানে বুঝতে পেরে মুচকি হেসে) মিষ্টি লাগছে কি না?
রবি-( একবার ওর মাইয়ের দিকে দেখে নিয়ে ওর চোখে চোখ রেখে) যখন খাব তখন বুঝতে পারবো মিষ্টি কিনা।
পায়েল- কেন দেখে বোঝা যায় না?
রবি- (পায়েলের শরীরের উপর থেকে নিচে পর্যন্ত দেখে নিয়ে) রং তো খুবই ভাল মিষ্টিও খুব হবে হয়তো।
পায়েল- (মুচকি হেসে) আরাম করে খা নইলে মুখ জলে যাবে।
রবি- (মুচকি হেসে) আরাম করে খেতেই আমার পছন্দ, আমি পুরা রস চুষে চুষেই খাই, তবেইতো খাওয়ার আসল মজা।
পায়েল- (মুচকি হেসে) অন্যব্র্যান্ড কখনও খেয়েছিস?
রবি- (মুচকি হেসেই) না, (নিজের ভুরু উপর দিকে তুলে দৃষ্টি পায়েলের শরীরের দিকে করে) শুরু থেকেই আমার এই ব্র্যান্ডই পছন্দ।
পায়েল- তাহলে নিশ্চয়ই মন ভরে গেলে এই ব্র্যান্ড ছেড়ে দেবার কোন ইচ্ছা নেই।
রবি- (মুচকি হেসে) প্রশ্নই আসেনা, আমিতো সারা জিবন এই ব্র্যান্ডই খেতে চাই।
পায়েল- কখন কখন তোর খেতে ইচ্ছে হয়?
রবি-(মুচকি হেসে) এমনিতেই যখন খেতে দেবে তো খেয়ে নেব কিন্তু প্রতিদিন রাতে শোবার আগে যদি খেতে দাও তাহলে বেশী শান্তি পাব।
পায়েল- রোজ রাতে তোকে কে এসে খাওয়াবে? তোর জন্য কোন চাকর বসে নেই, তোর এই সখ কেবল তোর বউ পুরন করতে পারে, তার মানে রোজ রাতে খেতে চাইলে তোকে বিয়ে করতে হবে।
রবি- (মুচকি হেসে) দিদি, তুমিওতো রোজ রাতে আমাকে খাওয়াতে পার, তুমি কি তোমার ভাইয়ের জন্য এই টুকুন করতে পারবে না?
পায়েল- (মুচকি হেসে উঠে দাড়িয়ে রবির কাছে গিয়ে) দে গ্লাস দে, (আর ওর হাত থেকে গ্লাস নিয়ে ওর পিঠে চাপর মেরে) “শয়তান” কোথাকার (বলেই সে রান্না ঘরের দিকে যেতে শুরু করে।)
তবে এবার একটু বেশীই পাছা দুলিয়ে রান্নাঘরের দড়জার কাছে গিয়ে ঘুরে রবির দিকে তাকায় আর দেখে রবি তার দিকেই তাকিয়ে “ রবি তুই একটা রাস্কেল” বলেই রান্না ঘরে ঢুকে যায়। আর রবি ওর কথা শুনে খুশি হয়ে নিজের সাথে কথা বলে- হায় দিদি একবার ন্যাংটো হয়ে ভাইয়ের বাড়ার উপর বসে যাও, তোমার তোমার তানপুরার মতো পাছার দুলুনি দেখে দেখে আমি যে আর সইতে পারছিনা। এবার জোরে আওয়াজ করে রবি বলে-
রবি- দিদি…
পায়েল- (রান্না ঘর থেকেই) কি হয়েছে?
রবি- তাহলে কি আজ রাতে খাওয়াবে?
পায়েল-(রান্নাঘরেই দাড়িয়ে রবির কথা শুনে মনে মনে হেসে) ভেবে দেখবো।
রবি- আরে দিদি, এতে আবার ভাবার কি আছে? নিজের ভাইকে খাওয়াতে তোমার ভাবতে হচ্ছে? আর যদি তোমার স্বামী বলতো তাহলে জট করে তাকে খাইয়ে দিতে।
পায়েল- (রান্না ঘরে হাসতে হাসতে) বললাম না ভেবে দেখবো?
রবি- দিদি তুমি আসলে খুব ভাব..
পায়েল- আচ্ছা সত্যি সত্যি বল তুই কি আমার থেকেই খেতে চাস?
রবি- দিদি, যে কথা তুমি নিজেই জান সেটা আবার জানতে চাইছো কেন?
পায়েল- (রান্না ঘরে মুখ দাবিয়ে হাসি আটকে) আচ্ছা ঠিক আছে খাস
রবি- কিন্তু কখন?
পায়েল- যখন আমার মন চাইবে তখন এসে খাইয়ে দেব।
রবি- দিদি নম বানাও, খাবার জন্য আমি একেবারে মরিয়া হয়ে উঠেছি।
পায়েল- শান্ত হ, তুই খেতে পারলেই হলো, কথা শেষ।
রবি- ঠিক আছে দিদি আমি অপেক্ষা করে থাকলাম।
রাতে সবাই নিজ নিজ আসবাব প্যাক করে সকালে যাবার প্রস্তুতি নিয়ে ঘুমিয়ে পরে আর ভোর প্রায় ৩:৩০ তিন ভাই বোন মিলে স্কারিওতে চরে উরে যায়। রোহিত হাইওয়েতে স্কারপিও চালাচ্ছিল আর রবি ও পায়েল পিছনের সিটে বসে ছিল।
পায়েল- রোহিত ভাইয়া, আমার তো ঘুম পাচ্ছে।
রোহিত- (পিছনের দিকে তাকিয়ে) পায়েল পেছনের লাইট বন্ধ করে নাও আর ঘুমিয়ে পরো, আমাদের পৌছাতে এখনও অনেক সময় লাগবে। ততক্ষনে ঘুম পুশিয়ে নিতে পার।
রোহিতের বলা হয়ে গেলে সে সামনের দিকে তাকিয়ে ড্রাইভিং করতে থাকে। পায়েল মুচকি হেসে লাইট বন্ধ করে সীটে ঠিক মতো বসে চোখ বন্ধ করে নেয় আর রবি মধ্যম আলোতে পায়েলের গোলাপী গাল দেখতে থাকে। একটু পরে পায়েল রবির ঘারে মাথা রেখে ঘুমের নাটক করতে থাকে। রবি তার মনে মনে ভাবে, দিদি তুমি এতই ছিনালী যে তোমার ঘুম আসতেই পারেনা। রবি তার চেহারা পায়েলের দিকে ঘুরিয়ে তার মোলায়েম গালে নিজের ঠোট রেখে দেয়। পায়েলের শরীরের মাদকতাপুর্ন গন্ধ রবিকে পাগল করে দেয় আর তার বাড়া খাড়া হয়ে যায়। বেশ কিছুক্ষন রবি পায়েলের গালে তার ঠোট স্পর্শ করতে থাকে তার পর ওর একটা হাত পায়েলের উরুর রাখে। হাত রাখার একটু পরে যখন সে উরুতে হাল্কা চাপ দেয় তখন নরম উরুর অনুভুতিতে ওর বাড়া প্যান্টের ভেতর লাফাতে শুরু করে। রবি আস্তে করে পায়েলের উরুর উপরের স্কার্টটা সরিয়ে দেয় আর ওর খোলা উরু হাতে ভরে টিপে ধরে তো ওর মনে হয় এখনি বাড়ার জল খসে যাবে। রবি ওর উরু নাড়তে নাড়তে পায়েলের কানের কাছে মুখ নিয়ে গিয়ে আস্তে করে বলে- দিদি ঘুমিয়ে গেলে নাকি? পায়েল ওর কথা শুনতে পায় এবং ওর গুদ ফলে উঠে। সে তার ভাইয়ে কাধে ঘুমিয়ে থাকার ভান করেই পরে থাকে উরু টেপনের মজা নিতে থাকে। রবি আবারও তার দিদির গালে ঠোট স্পর্শ কের কানের কাছে মুখ নিয়ে আস্তে করে বলে- “আমাকে দিয়ে তোমার গুদ মারাবে?” রবির একথা শুনে পায়েলের কান গরম হয়ে যায় এবং তার শ্বাস ঘন হয়ে যায় তবুও চোখ বন্ধ করে চুপচাপ পরে থাকে। পায়েলের কোন রেসপন্স না পেয়ে রবি তার হাত পায়েলের উরু থেকে আস্তে আস্তে নারতে নারতে উপরের দিকে প্যান্টির কাছে নিয়ে যায় আর রবির বাড়া প্যান্টের ভেতর শক্ত হয়ে তাবু তৈরি করে। তখনি রবি সাহস করে পায়েলের প্যান্টির উপর থেকে গুদের খাজে হাত রাখে আর রবির এ আচরনে পায়েলের যেন শ্বাস বন্ধ হবার উপক্রম হয়। পায়েল তার হাতের মুঠি শক্ত করে তার ঘন শ্বাস কন্ট্রোল করার চেষ্টা করতে থাকে। রবি আস্তে আস্তে প্যান্টির উপর থেকেই গুদ দাবাতে থাকে এবং গুদের নরম মাংসের স্পর্শ পেয়ে রবি যেন পাগল হয়ে যায় এবং সে তার মুখ আবারও পায়েলের কানের কাছে নিয়ে গিয়ে মুখ রেখে পায়েলের গুদ মুষ্টি করে ধরে ফিসফিসিয়ে বলে-“দিদি তোমার গুদ কত ফোলা”। রবির এই কান্ডে পায়েলের জান বেড়িয়ে যেতে যেতে যেন আটকে গেল এবং আস্তে করে উরু খুলে দিল। রবি আস্তে আস্তে দিদির গুদ নারতে লাগলো আর মাঝে মাঝে মুঠিতে ঠেসে ধরছিল। পায়েল তার হিম্মত বাড়িয়ে চুপচাপ নিজের শ্বাস কন্ট্রোল করছিল আর বার বার মুখের থুথূ দিয়ে ঢোক গিলে তার শুকনো গলা ভেজানোর চেষ্টা করছিল। রবি এবার তার দিয়ে পায়েলের গলায় রেখে পায়েলকে নিজের দিকে টেনে নিয়ে পায়েলের মুখটা উপরের দিকে তুলে ওর নরম আর রসালো ঠোটে চুমু দিল। সে তার দিদির ঠোটে চুমু দিতে দিতে অপর হাতে গুদ নারতে লাগলো। এমন করাতে পায়েলের গুদ থেকে পানি বেরুতে শুরু করে এবং রবির হাতে প্যান্টি ভেজার অনুভুতি হয়। রবি ব্যাপারটা বুঝতে পেরে হাত দিয়ে গুদটা চেপে ধরে পায়েলের কানে ফিসফিসিয়ে বলে- “ দিদি তোমার গুদতো খুব পানি ছাড়ছে, কবে পান করাবে তোমার গুদের রস?” পায়েলের সহ্য করা মুসকিল হয়ে যাচ্ছিল কিন্তু রবি ওর গুদ নাড়া বন্ধই করছিলনা। রবি সেদিন সকাল ৬টা পর্যন্ত যতক্ষন বাহিরে আলো না ছরালো ততক্ষন পর্যন্ত পায়েলের ঠোটে চুমু দিতে দিতে দিতে গুদ নারতে থাকলো। যখন চারদিক থেকে আলোকিত হয়ে গেল তখন রবি পায়েলকে ঠেলে দুরে সরিয়ে দিয়ে রোহিতের সাথে বিভিন্ন কথা বলতে থাকলো। আনুমানিক ৭টার দিকে পায়েল ঘুম থেকে যেগে ওঠার ভান করে চোখ খুললো আর রবি ওর চোখের দিকে তাকিয়ে মুচকি হেসে দিল। রাতভর যাগার ফলে পায়েলের চোখ এবোরে লাল হয়ে ছিল।
রবি- (মুচকি হেসে) গুড মরনিং দিদি।
পায়েল- (রবির চোখের দিকে তাকিয়ে মুচকি হেসে মুখ খুলে হা করে হামি ভরে দিয়ে) গুড মর্নিং।
রবি- (রোহিত কে লক্ষ্য করে) ভাইয়া গারি কোথাও থামাও না, একটু চা কফি খেয়ে নিতাম।
রোহিত- ঠিক আছে।
বলে রোহিত হাইওয়ের পাশে থাকা হোটেল টাইপের দোকান গুলোর সামনে গাড়ী থামিয়ে দেয় আর তিনজনই নেমে চা খেতে শুরু করে। চা খেতে খেতে পায়েলের চেহারায় একটু স্বাভাবিকতা ফিরে আসতে দেখা যায়। সে সরাসরি রবির দিকে না তাকিয়ে বাকা চোখে রবির দিকে তাকালো এবং দেখলো রবি তার দিকেই তাকিয়ে আছে এবং দুজনের চোখই একে অপরের দিকে আটকে গেল। চোখে চোখ পরতেই পায়েল হালকা করে মুচকি হেসে দিল এবং রবি উত্তরে পায়েলকে চোখ মেরে দিল। রবি চোখ মারার সাথে সাথে পায়েলের মুখ থেকে হাসি গায়েব হয়ে যায় এবং সে চোখ নামিয়ে মাথা নিচু করে নেয়।
রোহিত- কি ব্যাপার পায়েল তোকে উদাসিন মনে হচ্ছে? কোন সমস্যা?
পায়েল কিছু বলার আগেই
রবি- আরে কিছু হয়নি ওর… মনে হয় রাতভর ঠিক মতো ঘুম হয়নি সে জন্য আপনার মনে হচ্ছে সে অসুস্থ।
রবির কথা শুনে পায়েল রবির দিকে তাকায় আর মনে মনে ভাবে, মনে হচ্ছে এই “শয়তান” বুঝতে পেরেছে আমি ঘুমিয়ে নয় জেগে ছিলাম।
রোহিত- আচ্ছা কোন ব্যাপার না, এখনও আমাদের পৌছুতে ২-৩ঘন্টা সময় লাগবে, এই সময় টুকুতে পায়েল তুই আবার একটু ঘুমিয়ে নিস।
রবি-(মুচকি হেসে পায়েলের দিকে তাকিয়ে) এখন তো চারিদিকে আলোকিত হয়ে গেছে, এখন দিদি ঘুমাতে পারবেনা।
চোখ বড় বড় করে পায়েল রবির দিকে তাকিয়ে মনে মনে বলে “শয়তান” কোথাকার সুযোগ পেয়ে ইচ্ছে মতো বকছে। আর রবির পিঠে একটা চাপর মেরে
পায়েল- তুই তোম মুখটা একটু বন্ধ রাখ, আমি জাগি বা ঘুমাই তোর সমস্যা কোথায়?
রোহিত-(হামতে হাসতে) তোদের ঝগরা ঝাটি যে বন্ধই হয়না। নে অনেক হয়েছে এবার চল যাওয়া যাক।
আবারও তিন জনে গাড়ীতে চরে গন্থব্যের দিকে যেতে শুরু করে। সকাল ১০টা নাগাত ওরা গন্তব্যে পৌছে যায়। রোহিতের বস তাদেরকে সাদরে গ্রহন করে এবং এইনগেজমেন্টের সময় হয়ে গেলে সবাই বসে নিশার জন্য অপেক্ষা করতে লাগলো। তখনি রুপের রানী, লাল রংয়ের শাড়ী আর ম্যাটিচেং করা ব্লাউজ পরিহিতা মোলায়েম পেট এবং নাভীর বেশ নিচে শাড়ী বাধা অবস্থায় নিশা হেটে তাদের সামনে আসতেই সবার দৃষ্টি তার দিকে আটকে গেল। তার মোটা মোটা মাই যেন ব্লাউজ ফেটে বেড়িয়ে আসতে চাইছে কিন্তু ব্লাউজের ভেতর ওর লাল কালারের ব্রা তার পুরো শক্তিতে মাই গুলোকে ধরে রেখেছে। তার গোলাপী চেহারায় হালকা মেকআপ তাকে আরো আকর্ষনীয় তুলছিল। ঠোট এত লাল ছিল যে, যে কেউ তার ঠোটের রস খেতে চাইবে। পায়েল তার ভাবিকে দেখে আনন্দিত হচ্ছিল আর রোহিত ও তার খুশি লুকোতে পারছিল না। সে অনুষ্ঠানের ভীরে সবাই লালপরির সৌন্দর্যকেই দেখছিল আর কারই দৃষ্টি নিশার চেহারা থেকে সরছিল না। কিন্তু সেই অনুষ্ঠানের ভীড়ের মাঝে কেবল একজই ছিল যে লাল পরির চেহারা না দেখে তার ভরা পাছার দিকেই বেশী দেখছিল। আর সেই বান্দাটা ছিল সব থেকে বড় “শয়তান”। আর সে অনুষ্ঠানে একটাই মেয়ে ছিল যে, “শয়তানটার” দৃষ্টি অবলোকন করছিল আর সেই মেয়েটার নাম ছিল পায়েল। কিন্তু সে কি? ছোট ভাইয়ের এরুপ আচরনে তার রাগ করা উচিত ছিল কিন্তু তার চেহারায় হিংসার ভাব প্রকাশ পাচ্ছিল। আর সে চোখ বড় বড় করে রবির দিকে তাকিয়ে ছিল। তখনি রবির দৃষ্টি পায়ের দিকে পরে এবং পায়েলের চোখে অভিমান দেখে সে বুঝে ফেলে এবং সাথে সাথে রবি তার দৃষ্টি অন্য দিকে ঘুরিয়ে নেয়। রবির দৃষ্টি ঘুরিয়ে নেয়াতে পায়েলের রাগ আরও বেড়ে যায়। তখনি রোহিতের বস সবাইকে জানায় যে, আরো ১০ মিনিট অপেক্ষা করা হোক কেননা সব থেকে কাছের বন্ধু এখনও উপস্থিত হয়নি এবং তিনি এলেই বিয়ের কার্যক্রম শুরু করা হবে। পায়েল সেখান থেকে উঠে ঘরের ভেতর ঢুকে যায় এবং ১০ মিনিট পরে যখন সে ফিরে এসে চারদিকে একবার নজর ঘুড়িয়ে নেয়। পায়েলও তখন লাল কালারের ড্রেস পরিধান করেছিল ফলে তার রুপের ফোয়ারায় কামদেবকেও তার দিকে তাকাতে বাধ্য করে দেবে। রবি তার দিদির এই রুপ আজ প্রথম দেখছিল। অনুষ্ঠানের সবাই তার দিকে বার বার তাকালেও তার মনে শান্তি ছিলনা কিন্তু পায়েল যখন দেখলো রবি হা করে তার দিকেই তাকিয় আছে তখন তার আনন্দের আর সীমা রইলো না। সেও রবির দিকেই তাকিয়ে ছিল। তখনি পায়েল তার জিভ বেড় করে রবিকে খেপিয়ে সোজা সে তার হবু ভাবি নিশার কাছে গিয়ে নিশার হাত ধরে বড় ভাই রোহিতের কাছে নিয়ে গিয়ে দাড় করিয়ে দিল এবং তিন জনে গল্প করতে শুরু করে দিল।
রবি তার বোনের পরিবর্তন দেখে মনে মসে খুশি হচ্ছিল। সে বুঝতে পারছিল আজকের সফর ওর দিদি কোনদিনও ভুলতে পারবে না এবং সে তার দিদির মনে একটা বড় জায়গা দখল করে নিয়েছে। পায়েল নিজেকে অন্যের সাথে ব্যাস্ত রাখার চেষ্টা করছিল কিন্তু ওর দৃষ্টি ও মন কিছুতেই ওর পক্ষে ছিলনা এবয় সে বার বার সবার নজর ফাকি দিয়ে রবির প্রতিক্রিয়া নিজের জন্য দেখতে চাইছিল। রবি পুরাপুরি টেনশনে পরে গেল কেননা তার সামনে দু-দুটো রুপের রানী দাড়িয়ে আছে সে কোন ছেড়ে কোনটাকে দেখবে ঠিক বুঝে উঠতে পারছিল না। তখনি রবি দেখলো পায়েল তার দিকেই আসছে। পায়েল হাসতে হাসতেই রবির কাছে আসলো।
পায়েল- আয় রবি তোকে নিশা ভাবির সাথে পরিচয় করিয়ে দেই।
বলেই সে রবির হাত ধরে টেনে নিশার দিকে এগিয়ে গেল। রবি তার দিদিকে এতটা সুন্দরি ভাবেনি কিন্তু আজ তার দিদিকে এত কাছে থেকে দেখে তার মনে সত্যিই কোন পরি তার ধরে টেনে নিয়ে যাচ্ছে। ভাবির কাছে গিয়ে পায়েল বললো-
পায়েল- ভাবি দেখ তোমার সাথে কথা বলতে কে এসেছে…
নিশা প্রষ্নবোধক দৃষ্টিতে রবির দিকে তাকিয়ে থাকে। আর রবি নিশার যৌবনের দিকে চোখ দিয়ে চোদার দৃষ্টিতে দেখতে লাগলো আর ওর হঠাত করেই সেই দিন মনে পরে গেল যেদিন সে তার ভাবিকে কল্পনায় উলংগ করে চুদতে চুদতে বাড়া খিচেছিল।
পায়েল- ভাবি বলতো এ কে?
নিশা- আই থিঙ্ক সে রবি।
পায়েল- (মুচকি হেসে অবাক হয়ে) একদম ঠিক চিনেছ ভাবি।
রবি-(চোখ দিয়ে বড়বড় মাই একবার দেখে নিয়ে নিশার রসে ভরা টসটসে ঠোটের দিকে তাকিয়ে মুচকি হেসে) নমস্কার ভাবি।
নিশা- (ওর চোখের ভাষা ঠিক বুঝতে না পারলেও ওর চোখে “শয়তানি” ঠিক দেখতে পেয়ে সেও মুচকি হেসে) নমস্কার ভাইয়া।
রোহিত- নিশা আমাদের ঘরে এই সব থেকে ছোট।
রবি- ( পায়েলের দুধের দিকে তার সামনেই তাকিয়ে দেখে মুচকি হেসে) শুধু বয়সেই ছোট।
ছোট ভাইয়ের দৃষ্টি তার দুধের দিকে দেখতে পেয়ে পায়েল মনে মনে খুশি হলেও চোখে রাগের ভাব নিয়ে রবির দিকে তাকায়। কিছুক্ষন তারা দাড়িয়ে একে অপরের সাথে কথা বলতে থাকে। তখনি রোহিতের বস সবাইকে উদ্দেশ্য করে বলে উঠে-
বস- এক্সকিউজমি, লেডিস এন্ড জ্যান্টলম্যান, আজ আমি আমার মেয়ে নিশার সাথে আমার সব থেকে খাস জুনিয়র রোহিতের সাথে বিয়ের ঘোষনা করলাম।
সবাই তালির মাধ্যমে বসের কথার সমর্থন করলো নিশার আর রোহিত তাদের আংটি একে অপরকে পরিয়ে দিল। একটু পরেই লোকজন সবাই খাওয়া দাওয়া নিয়ে ব্যাস্ত হয়ে পরলো। তখন পায়েল নিশা আর রোহিত কে ড্যান্স করতে বলে, এবং রোমান্টিক সুরের সাথে আস্তে আস্তে একে অপরের কোমর ধরে ডান্স করতে শুরু করে দেয়। আর রবি দাড়িয়ে দাড়িয়ে ভাবির নাচ আর শরীর উপভোগ করতে থাকে, তখনি পায়েল রবির কাছে চলে আসে।
পায়েল- তোর মনটাও নাচ করতে চাইছে তাই না?
রবি- ইচ্ছে তো করছে, কিন্তু কার সাথে করি, তুমি কি আমার সাথে নাচবে?
পায়েল-(একটু ভাব নিয়ে) ডান্স? তাও আবার তোমার সাথে? নো ওয়ে..
রবি- কেন? আমায় তোমার ভাল লাগেনা?
পায়েল- (মুচকি হেসে কামুক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে) না…
পায়েলের হাত ধরে নিজের দিকে টেনে নেয় এবং ওর চোখে চোখ রাখে, পায়েলের চেহারা একেবারে সিরিয়াস হয়ে যায়, রবি কিছু বলে কিনা তা শোরার জন্য পায়েল রবির ঠোটের দিকে তাকায়, রবি ওর হাত টেনে ধরে চোখে চোখ রেখে মুখের কাছে মুখ নিয়ে বলে-
রবি- দিদি যখন তুমি মিথ্যে বলো তখন তোমার ঠোট কাপতে থাকে।
বলেই রবি ওর হাত ছেড়ে দেয় এবং ওর ভাই ও ভাবির কাছে এগিয়ে যায়। আর পায়েল দাড়িয়ে দাড়িয়ে ওকে দেখতে থাকে।
রবি- ভাবি, শুধু ভাইয়ার সাথেই ডান্স করবে? আমার সাথেও ডান্স করোনা…(রোহিতের দিকে তাকিয়ে) ভাই প্লিজ…
রোহিত-(নিশাকে ছেড়ে দিয়ে) হ্যা হ্যা কেন নয়? তোর পুরা অধিকার আছে.. এখন যে এ তোর ভাবি।
বলেই রোহিত নিশাকে সেখানে ছেড়ে পায়েলের দিকে এগোতে থাকে আর রবি তার ভাবির দিকে “শয়তানি” নজরে তাকিয়ে থেকে একটা হাত নিশার দিকে বাড়িয়ে দেয়। মনে মনে নিশার রাগ হলেও সে মুচকি হেসে নিজের হাত রবির হাতে দিয়ে দেয়। রবি তার ভাবিকে একটা হেচকা টানে কাছে টেনে নেয় এবং অন্য হাত ভাবির নগ্ন কোমরে রেখে মিউজের তালে তালে দুলতে শুরু করে। রবির দৃষ্টি তার ভাবির চেহারায় আটকে থাকে কিন্তু নিশা তার নজর নিচের করে রবির সাথে আস্তে আস্তে দুলছিল।
রবি- ভাবি আমার দিকে তাকিয়ে নাচনা…তুমি তো তোমার দেবর কেই শরম পাচ্ছ।
নিশা রবির কথা শুনে তার দিকে তাকায় আর রবির রবির চাহনি নিশার খুব একটা ভাল লাগেনা, কিন্তু “শয়তান” রবি কোন তোয়াক্কা না করে তার ভাবির গাল ও রসালো ঠোটের দিকে তাকিয়ে থাকে…
রবি- ভাবি, ভাইয়া তো ঠিকই বলছিল।
নিশা- কি?
রবি- এই যে, তুমি কতো সুন্দর…
নিশা- (রবির কথা শুনে তার নজর এদিক সেদিক ঘোরাতে থাকে)
রবি- কিন্তু একটা ব্যাপার কি ভাবি..
এটুকু শুনেই নিশা রবির ঠোটের দিকে তাকায় পরের কথা শোনার জন্য কিন্তু রবি কিছু বলছে না দেখে..
নিশা- বলো কি কথা?
রবি- এটাইযে, ভাইয়া তোমাকে যতটা সুন্দরি বলে তুমি ততটা সুন্দরি নও, তবে আমার দৃষ্টিতে তুমি দুনিয়ার সকল সুন্দরিদের একজন।
একথা বলেই ভাবির সামনেই তার দৃষ্টি নিশার বড় বড় মাইয়ের দিকে করে এবং কোমরে রাখা হাতের চাপ বাড়িয়ে দেয় আর নিজের দিকে আরো টানার চেষ্টা করে। রবির এহেন আচরনে নিশা কিছু বলতে পারেনা তাই এদিক ওদিক তাকিয়ে লোকজনদের দেখতে থাকে। আর ওদিকে রবির দিকে দেখতে দেখতে রেগে লাল হয়ে যাচ্ছিল ওর ইচ্ছা করছিল এখনি গিয়ে রবিকে আচ্ছা করে পিটিয়ে দিতে।
রবি- তুমি কুব কম কথা বল , তাই না ভাবি?
নিশা-(ওর দিকে *দৃষ্টি দিয়ে) কেন?
রবি- যখন আমি তোমার সাথে ডান্স করছ তখন থেকে তুমি একটাও কথা বলছনা, আমার সাথে ডান্স করতে কি তোমার ভাল লাগছে না?
নিশা- কই নাতো? (বলেই সে মনে মনে ভাবে কি “শয়তান” এটা, আসলেই কি এ রোহিতের আপন ভাই, যখন থেকে সে আমার সাথে ডান্স করছে তখন থেকেই মাইয়ের দিকে চোখ যেন আটকে আছে)
রবি- ভাবি, একটা কথা বলবো?
নিশা- বলো…
রবি- ষত্যি করে বলবে এই মুহুর্তে তুমি আমাকে নিয়েই ভাবছিলে তাই না?
রবির কথা শুনে হা করে ওর দিকে তাকিয়ে থাকে আর মনে মনে ভাবে, একে যতটা “শয়তান” মনে হয় ততটা “শয়তান” এ নয়, এ তো “শয়তানেরে” থেকেও বড় “শয়তান”, আমার মনের ভেতরেও উকি দিচ্ছে, না জানি আর কি কি জেনে যাবে।
নিশা- রবি এবার থাক, আমার পিপাশা পেয়েছে।
রবি-(ভাবির মুখের দিকে তাকিয়ে মুচকি হেসে)ভাবি পিপাশা তো আমারও পেয়েছে, তুমি যখন বলচো যাও তুমি তোমার পিপাসা মেটাও।
বলেই রবি নিশার কোমর থেকে হাত সরিয়ে নেয় আর নিশা জলদি করে সেখান থেকে কেটে পরে আর নিজেকে রিলাক্স ফিল করে। সাইডে গিয়ে নিশা হাফ ছেড়ে বাচে এবং মনে মনে ভাবে, ওহ গড, কি “শয়তান” ছেলেরে বাবা, এর থেকে হিসেব করে চলতে হবে। সারাদিন আনন্দ আর উল্লাসের পর রোহিত তার ভাইবোন রবি ও পায়েলকে নিজেদের বাসায় ফিরে যাবার তাগাদা দিয়ে তৈরী হতে বলে। ভাইয়ের আদেশ শুনে পায়েল দ্রুত তৈরি হয়ে রবির কাছে চলে আছে।
পায়েল- চল রবি আমিতো তৈরি হয়ে গেছি।
রবি- (পায়েলের গায়ে পার্টির ড্রেস পরিহিত দেখে) তুমি এখনও এই ড্রেস পরে আছ? এটা পরেই যাবে নাকি?
পায়েল- কেন? এতে খারাপের কি আছে?
রবি- খারাপ কিছুই না… কিন্তু সফরের সময় স্কার্ট আর টপ পরে নিলে কমফর্টেবল লাগতো তোমার, যাও এটা খুলে স্কার্ট আর টপ পরে আস।
পায়েল- (পায়েল কিছু একটা ভেবে) আরে না আমি এটাতেই ঠিক আছি।
রবি- (একটু রাগভাব নিয়ে পায়েলের চোখের দিকে তাকিয়ে) ওফও..দিদি, খামোখা তোমার নতুন ড্রেসটা নষ্ট হয়ে যাবে, যাও স্কার্ট আর টপ পরে নাও।
রবির কথা শুনে পায়েল চিন্তায় পরে গেল আর সে আবার চিন্তা করতে লাগলো, “শয়তান”টা কত খারাপ স্কার্ট পরার জন্য জোর দেয়ার কারন হচ্ছে রাতে আরাম করে আমার গুদ হাতাতে পারবে। আর এসব ভাবতেই পায়েলের গুদ ফুলতে শুরু করে দিল। তবে সে চাচ্ছিলনা পোষাকটা বদলাতে কিন্তু ওর গুদের মিষ্টি-মিষ্টি চুলকানি তাকে ড্রেস চেঞ্জ করার জন্য বাধ্য করে দেয়। রবি তৈরি হয়ে বাহিরে পায়েলের জন্য বসে ছিল তখনি সে পায়েলকে আসতে দেখলো এবং পায়েল স্কার্ট আর টপ পরে আসছে দেখে রবি না হেসে পালো না আর পায়েলও ওর কাছে এসে হাসতে লাগলো। দুজনের দৃষ্টি একত্রিত হতেই রবি পায়েলকে চোখ মেরে দেয়। তাতে পায়েল মনে মনে হাসতে হাসতে এদিক ওদিক দেখতে থাকে।
রবি- দিদি, একটা কথা বলবো?
পায়েল-(মুচকি হেসে ওর দিকে তাকিয়ে) কি?
রবি- যখন তুমি চুন্নী ড্রেস পড়ো তখন তোমাকে মহিলার মতো লাগে আর স্কার্ট আর টপ পড়ো তখন মনে হয় যুবতি মেয়ে।
পায়েল- তাই নাকি? তাহলে তোর কাকে ভাল লাগে মহিলা না যুবতি?
রবি- খুব কঠিন প্রশ্ন করে ফেলেছ.. এর উত্তর আমি দেব তবে এখন নয়।
পায়েল ওর দিকে তাকিয়ে মনে মনে বলে, “শয়তান” আমি সব জানি… তোর তো শুধূ গুদ ভাল লাগে আর সেটা মহিলার হোক বা যুবতি মেয়ের হোক।
আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে রোহিত তার বসের কাছ থেকে বিদায় নিয়ে ভাই বোনের সাথে স্কাপরিওতে চরে বাড়ির দিকে রওনা দেয়। গাড়ীতে রবি পায়েলের দিকে তাকিয়ে থাকে আর পায়েল সামনে রাস্তার দিকে তাকিয়ে থাকলেও বাকা চোখে মাঝে মাঝেই রবিকে দেখে নেয়। রাত প্রায় ১০টার দিকে তিন জনে মিলে রোডের সাইটের একটা হোটেলে খেয়ে নিয়ে আবার চলতে শুরু করে। পায়েল সোজা হয়ে বসে গাড়ীর সামনের দিকে তাকিয়ে থাকে এবয় মাঝে মাঝে মাথা ঘুড়িয়ে রবিকেও দেখে নেয়। যতবার পায়েল রবির দিকে তাকায় ততবারই দেখে রবি তার দিকেই তাকিয়ে আছে। যখনি পায়েল রবির দিকে তাকালো তখনি রবি মুখ বাকিয়ে জানতে চাইলো “কি?”। পায়েল ভাল করে ওর মুখের দিকে তাকায়। সমস্ত মুখে যেন কাম বাসনা ঝলকে বেরুচ্ছে।
রবি- দিদি মনে হচ্ছে তোমার ঘুম পাচ্ছে, লাইট বন্ধ করে দেব নাকি?
রবির উত্তরে পায়েল কিছু বলেনা তবে তার শুকনো ঠোটে জিভটা ঘুরিয়ে সোজা হয়ে বসে থাকে। রবি লোভাতুর দৃষ্টিতে সরাসরি ওর মাইয়ের দিকে তাকায় আর পায়েল লজ্জা পেয়ে মাথা নিচু করে নেয়। ওরা পাশাপাশি বসে থাকলেও কমপক্ষে একহাত দুরত্বে আছে। এবার রবি আস্তে করে বলে
রবি- দিদি..
পায়েল- (মাথা তুলে শুধু ওর দিকে তাকায়)
রবি সিটে হাতের ইশারা করে কাছে আসতে বলে। রবি ইশারায় কাছে ডাকার ফলে পায়েলের চেহারাটা কিছুটা লাল হয়ে যায়। পায়েল শুধু চোখ বড় বড় করে ওর দিকে তাকিয়ে থাকে। তবে ওর দিকে এগিয়ে যায় না। রবি আবারও কাছে আসার ইশারা করে। এবার পায়েল তার নজর অন্যদিকে করে নেয়। এবার রবি তার হাত বাড়িয়ে পায়েলের একটা হাত ধরে কাছে টানার চেষ্টা করে। হাত ধরার সাথে সাথে পায়েল ওর দিকে ঘুরে তাকায়। এবার পায়েল ঝটকার মেরে হাত সরিয়ে নিতে নিতে কিছুটা এগিয়ে আসে। এবার ওদের মাঝে কেবল আধ হাতের দুরত্ব। পায়েল কিছু না বলেই মাথা নিচু করে বসে থাকে আর কিছু না করতেই গুদে পানি কাটতে শুরু করে। রবি পায়েলের দিকে তাকিয়ে ছিল আর ওর বাড়াও শক্ত হয়ে গিয়েছিল। সে সময় রোহিত গাড়ী চালাতে চালাতে সামনের দিকে তাকিয়ে বলে-
রোহিত- কি ব্যাপার তোমরা একেবারে চুপচাপ বসে আছো, ঘুম পেয়েছে নাকি তোমাদের? মনে হচ্ছে সারাদিনের ঝাকুনিতে তোমরা ক্লান্ত হয়ে আছ।
রবি- রা ভাইয়া আমার ঘুম পায়নি, হয়তো দিদির ঘুম পেয়েছে।
রবির কথা শুনেই পায়েল মাথা তুলে ওর দিকে তাকায়।
রোহিত- আচ্ছা ঠিক আছে তোমরা ঘুমিয়ে পরো আমি বরং আস্তে করে মিউসিক ছেড়ে দিচ্ছি। আর রবি পেছনের লাইট বন্ধ করে দে, তাহলে ঘুমাতে সুবিধা হবে।
রবি- জি ভাইয়া।
বলে রবি মুচকি হাসতে হাসতে পায়েলের দিকে তাকিয়ে লাইট অপ করে দেয়। রোহিত হালকা সাউন্ডে গান ছেড়ে দিয়ে সাবধানে গাড়ী চালাতে থাকে। লাইট বণ্ধ করে রবি ও পায়েল একে অপরের দিকে তাকিয়ে থাকে। সে সময় রবি মুচকি হাসতে লাগলে পায়েল তার মনের কথা যেন বুঝতে পেরে মাথা ঘুড়িয়ে গাড়ীর সামনের দিকে তাকিয়ে থাকে। পায়েল অন্য দিকে তাকাতেই রবি চট করে ওর একটা হাত পায়েলের জাংয়ের উপরে রাখে আর পায়েল আবার ওর দিকে তাকায়। দুজনের দৃষ্টি একত্রিত হতেই রবি চোখ মেরে দেয়। সাথে সাথে পায়েল আবারও মাথা ঘুড়িয়ে নেয় এবং সামনের দিকে তাকায় তবে জাংয়ের উপর থেকে রবির হাত সড়িয়ে দেয় না। রবি ধীরে ধীরে তার জাংয়ে দাবাতে থাকে আর পায়েল চুপচাপ গাড়ীর সামনের দিকে তাকিয়ে থাকে। বেশ কিছু সময় ধরে রবি একইভাবে উরু দাবাতে থাকে এবং হঠাৎ করে পায়েলের কনুই ধরে নিজের দিকে টেনে আরো কাছে করার চেষ্টা করে আর পায়েল মাথা ঘুড়িয়ে ওর দিকে তাকায়। পায়েলের চেহারা একেবারে লাল হয়ে যাচ্ছিল আর নিশ্বাস যেন স্বাভাবিকতা হাড়াতে লাগলো। পায়েল রবির হাত থেকে নিজের সরানোর চেষ্টা করলো, কিন্তু রবি তার হাত ছাড়লো না বরং জোরে মোচর দিল। মোচরের ব্যাথা পায়েলের চেহারাতে ফুটে উঠলো। চোখ বড় বড় করে পায়েল শুধু রবির দিকেতাকিয়ে থাকলো। এবার রবি পায়েলের হাত ধরে নিজের মুখের কাছে নিয়ে এসে একটা হালকা চুম্বন কষে দিল পায়েলের হাতে। এবার এক ঝটকার নিজের হাত সরিয়ে নিল। রবি আবারও ওর বাহু ধরে নিজের দিকে টানে। তবে পায়েল ওর দিকে এগোয়না। রবি পায়েলের দিকে তাকিয়ে মুচকি হাসে এবং নিজেই পায়েলের কাছে একেবারে গায়ের সাথে গা লাগিয়ে বসে। রবি গা ঘেসে বসার সাথে সাথে পায়েল সামনের দিকে মুখ করে তাকিয়ে থাকে। রবির সাহস যেন আরো বেড়ে যায়। সে পায়েলের মাথার পেছন দিয়ে হাত গলিয়ে তার ঘারের উপরে রাখে এবং ঘাড় ধরে তার শরীর নিজের দিকে করে নেয়। পায়েল ওর দিকে তাকিয়ে সরে যাবার চেষ্টা করে কিন্তু রবি ওর ঠোট পায়েলের গোলাপী নরম গালে ছোয়াতে শুরু করে। রবির এ আচরনে পায়েলের চোখ বন্ধ হয়ে যায় এবং নিজেকে ছাড়ানোর প্রচেষ্টা হাড়িয়ে যায়। রবি বেশ কিছুক্ষন এরম করার পর পায়েলের পিছনে রাখা হাত দিয়ে পায়েলের অপর গালে চাপ দিয়ে পায়েলের মুখ নিজের দিকে করে নেয় এবং রবি ওর ঠোটে নিজের মুখ টেপে ধরে চুষতে শুরু করে দেয়। ওর এরকম করাতে পায়েলের হাত পা কাপতে শুরু করে। রবি যখন মুখ দিয়ে পায়েলের মুখ চুদতে শুরু করে তখন পায়েলের শ্বাস দ্রুত চলতে শুরু করে এবং রবিকে সে দুরে সরানোর চেষ্টা করে কিন্তু সে চেষ্টায় কোন জোর থাকেনা ফলে অবস্থা পূর্বের মতোই থাকে। রবি আগের মতোই তার মুখ চুষতে থাকে তবে এবার পায়েল এবার নিজ হাতে ওর মুখ দুরে সরিয়ে দেয়। রবি ওর মুখ পায়েলের মুখ থেকে সরিয়ে নেয় এবং পায়েল ঢ়ারে একটা হাত রেখে পায়েলের দিকে তাকিয়ে থাকে আর পায়েল ঘন ঘন শ্বাস নিতে নিতে সামনের রাস্তার দিকে তাকিয়ে থাকে। পুরো গাড়ীতে নিরবতা বিরাজ করছিল, শুধু গানের হালকা আওয়াজে ওর শ্বাসের শব্দ ছড়াচ্ছিল না।
রোহিত- (সামনের দিকে তাকিয়ে থেকেই) তোমরা দুজন ঘুমিয়ে গেলে নাকি?
রোহিতের আওয়াজ শুনে পায়েল রবির দিকে তাকায় আর রবি পায়েলের দিকে তাকিয়ে-
রবি- না ভাইয়া আমি জেগে আছি তবে দিদি ঘুমিয়ে গেছে।
রবির কথা শুনে পায়েল রবির বুকে একটা ঘুষি মারে আর পিঠ সিটের সাথে এ্যাডজাস্ট করে চোখ বন্ধ করে ফেলে। পায়েলের এ কর্মে রবি মনে মনে খুশি হয়। চোখ বন্ধ অবস্থায় পায়েলের সুন্দর চেহারা মনযোগ দিয়ে দেখতে থাকে। একটু পরে পায়েল আস্তে করে চোখ খুলে রবির দিকে তাকায় এবং দেখে রবি তার দিকেই তাকিয়ে আছে। রবিকে ওর দিকে তাকিয়ে থাকতে দেখে পায়েলের মুখে হালকা হাসির আভা দেখা যায় এবয় সে আবারও চোখ বন্ধ করে ফেলে। রবি তার মাথা সিটের সাথে এলিয়ে দিয়ে তার হাত পায়েলের মোটা থাইয়ে রেখে নারাতে থাকে আর পায়েল চোখ বন্ধ করে রাখে। একটু পরেই রবি ওর থাইয়ে একটু শক্তি লাগিয়ে টিপে মাথাটা পায়েলের কানের কাছে নিয়ে গিয়ে ফিসফিসিয়ে বলে-
রবি- দিদি ঘুমিয়ে গেলে নাকি?
রবির কথা শুনে পায়েল তার চোখ খুলে মুচকি হেসে রবির চেহারা তার কানের কাছ থেকে দুরে সরিয়ে চোখ ছানাবরা করে ওর দিকে তাকিয়ে থাকে। রবি আবার ওর কানের কাছে মুখ নিয়ে বলে-
রবি- দিদি একবার আমায় জরিয়ে ধরোনা..
বলেই রবি ওকে আরো নিজের কাছে টেনে নেয় এবং নিজেই জরিয়ে ধরে। পায়েল তাকে দুরে সরানোর চেষ্টা করে। তখনি রবি ওর ঠোট পায়েলের ঠোটে লাগিয়ে দিয়ে চুষতে শুরু করে দেয় আর পায়েলের হাত পা কাপতে শুরু করে আর বাধা দেওয়া বন্ধ হয়ে যায়। ঠিক তখনি রবি চুমু দিতে দিতে অণ্য একটা হাত দিয়ে পায়েলের মোটা একটা মাইতে হাত রেখে জোরে চাপ দিয়ে টিপতে শুরু করে দেয়। রবির এ আচরনে পায়েল যেন পাগল হয়ে যায় আর নিজে থেকেই রবিকে চেপে ধরে। রবিও তাকে আপন করে চেপে ধরে এবং একটার পর একটা মাই ধরে টিপতে টিপতে তার রসালো ঠোট চুষতে থাকে। এমন করাতে পায়েলের গুদ পানি পানি হয়ে যায় আর রবির বাড়া প্যান্টের বেতর ফেরে বেড়িয়ে আসতে চায়। রবি তার বোনের রসালো ঠোট চুষতে চুষতে আয়েস করে ডবকা মাইগুলো টিপতে থাকে। একটু পর যখন রবি পায়েলের ঠোট ছেরে দেয়ে তখনি পায়েলের যেন হুস ফিরে আসে আর সে রবিকে দুরে সরিযে দেয়। আর ওদিকে রোহিত ড্রাইভিং করতেই ব্যাস্ত। রবি আবার ওর দিদির হাত ধরে কাছে টানার চেষ্টা করে আর ওর ছারিয়ে নিয়ে চোখ বড় বড় করে ওর দিকে তাকিয়ে থাকে। যেন চোখ দিয়ে রবিকে ধমকাচ্ছে। হঠাৎ করে পায়েল সরে গিয়ে একেবারে সিটের কোনায় বসে মিটিমিটি হাসতে থাকে। আর রবি ইশারা করে তাকে কাছে আসবে বলে কেননা সে রোহিতের ঠিক পেছনে বসেছিল তাই পায়েলের দিকে সে যেতে পারবে না। কেননা রোহিত যদি একবার পেছনের দিকে ঘুরে তাকায় তাহলে ওর নজর ওদের দিকে পরবে এমন কি সন্দেহ করতেও পারে। রবি ইশারায় পায়েলকে কাছে আসতে বলে আর পায়েল দুরে থেকে জিভ বের করে ও বুরো আঙ্গুল দেখিয়ে তাকে ক্ষেপানোর চেষ্টা করে। রবি তার স্থানে বসেই হাত বাড়িয়ে পায়েলকে ধরার চেষ্টা করে তো পায়েল তার পিঠের নিচে লুকিয়ে নেয়। তখনি রবি পায়েলের উরুতে চিমটি কেটে দেয় আর পায়েল গোস্সা হয়ে রবির বাহুতে একটা ঘুসি মারে আর ওর মুখ থেকে জোরে বেড়িয়ে যায়-“শয়তান” কোথাকার।
রোহিত- আর কি হলো পায়েল ঘুমের মদ্যেই বরবরাচ্ছিস কেন?
রোহিতের গলার আওয়াজ শুনতেই পায়েল ঝট করে চোখ বন্ধ করে ঘুমের নাটক করতে শুরু করে আর রবি ওকে দেখে হাসতে শুরু করে। একটু পরেই রবি পায়েলের উরুর উপর থেকে স্কার্টটা উপর দিকে সরাতে চাইলে পায়েল ওর হাতকে ঝটকা দিয়ে দুরে সরিয়ে দিয়ে চোখে শাষন করার চেষ্টা করে আর তখনি রবি দুর থেকেই মুখ ভাজিয়ে চুমু দেবার ইশারা করে। পায়েল ওর দিক জিভ বের করে ভেংচি কাটে। রবি ইশারা করেই ওকে অনুরোধ করে দিদি একবার আমার কাছে আসনা? পায়েল ওকে মারার ইশারা করে আস্তে আস্তে বলে- “শয়তান” কোথাকার। পায়েলের কথা শুনে রবি মুচকি হেসে ভাইয়ের দিকে মুখ করে বলে-
রবি- ভাইয়া গাড়িটা কোথাও থামাওনা.. আমার ভীষন পেশাব পেয়েছে।
রবির কথা শুনেই পায়েল চোখ বড় বড় করে ওর দিকে তাকায়। রোহিত যখন গাড়ি স্লো করতে শুরু করে পায়েল আবারও চোখ বন্ধ করে ঘুমের নাটক করতে শুরু করে। রোহিত গাড়ি থামিয়ে নেমে পরে এবং রবিও নেমে একসাইডে পেশাব করতে শুরু করে দেয়। দুচার মিনিট দু ভাই বাহিরের হাওয়া খায় তারপর রোহিত তার ড্রাইভিং সিটে এসে বসে পরে আর রবি যেদিকে পায়েল বসে আছে সেদিক গেট খুলে আর পায়েল ওর দিকে চোখ তুলে তাকাতেই রবি ওর পাছায় একটা চিমটি কাটে আর পায়েল ছিটকে ভেতরের দিকে সরে বসে আর রবি সেখানে পায়েল বসে ছিল সেখানে বসে পরে। এবার পায়েল একেবারে রোহিতের ঠিক পেছনে বসা আর রবি ভুরু কুচকে পায়েলের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে থাকে।
গাড়ি তার গতিতেই চলতে থাকলো পায়েল অপর সাইটে বসে সেও মুচকি মুচকি হাসছিল।এবার রবি সরে গিয়ে দিদির খুব কাছাকাছি বসে পরে। তাদের বসার দুরত্ব অনেকখানি কমে যায় আর পায়েলের হাসির পরিমান বেড়ে যায়। এবার রবি তার হাতের দু আঙ্গুল সিটে রেখে ঘোড়ার মতো হাটানোর ভঙ্গিমায় পায়েলের উরুর কাছে নিয়ে যায় আর এবার পায়েলের মুখের হাসি একেবারে গায়েব হয়ে যায় এবং ঠোট কাপতে শুরু করে আর সে এদিক ওদিক তাকাতে শুরু করে। রবি তার হাত দিদির মকমলের মতো মসৃন উরুতে হাত রাখে আর পায়েলের শ্বাস ঘন হতে শুরু করে আর সেটা বোঝা যায় পায়েলের মোটা আর সুডৌল মাইজোরার উপর নিচ হওয়া দেখে। রবি আস্তে করে ওর স্কার্ট উপরের দিকে সরানোর চেষ্টা করে আর পায়েল তাকে বাধা দেবার চেষ্টা করে।তখনি
রবি- ভাইয়া আমিও ঘুমিয়ে গেলাম… আমারও ঘুম পেয়েছে।
রোহিত- ঠিক আছে শো।
পায়েল মুচকি হেসে রবির দিকে তাকায় রবি তার দিদির খুব কাছে গিয়ে তার থুতনিতে হাত রেখে মুখটা উপরের দিকে তোলে তখন পায়েল রবির চোখের দিকে তাকায় আর রবির চেহারা থেকে হাসির ভাব হারিয়ে যায় এবয় সে তার দিদির ঠোটে নিজের ঠোট রেখে দেয় আর পায়েল তার চোখ বন্ধ করে ফেলে। রবি তার দিকে আরো কাছে টেনে নেয় আর পায়েল কোন বাধা না দিয়ে একেবারে রবির কাছে চলে আসে। রবি ওর দিদির ডাসা মাই গুলো টিপতে শুরু করে আর ঠোটে ঠোট রেখে ঠোটের রস পান করতে শুরু করে। পায়েল তার চোখ বন্ধ রেখে ছোট ভাইকে দিয়ে তার ঠোটের রস পান করাতে থাকে। আর রবি ঠোট চোষার পাশাপাশি দিদির মাই আয়েস করে টিপতে শুরু করে। একটু পরে রবি তার দিদির ঠোট ও গাল চুমু দিতে দিতে পায়েলর জামার দুটো বোতাম খুলে নগ্ণ মাইতে হাত রাখতেই পায়েলের শ্বাস যেন বন্ধ হয়ে আসে আর রবি দিদির নগ্ন মাই কিন্তু শক্ত আর কঠোর মাইয়ের স্পর্শ পায় তো রবি যেন পাগল হয়ে যায় আর শক্ত মাই জোরে জোরে টিপে মজা নিতে থাকে। রবির এ আচরনে পায়েলের গুদ থেকে প্রচুর পরিমানে পানি ছাড়তে শুরু করে ফলে সে রবির শরিরের সাথে নিজের শরীরর আরো সেটে নিতে চায়। তখনি রবি তার দিদির মাই থেকে হাত হাত বেড় করে ওর কোমরে হাত রেখে ওকে নিজের দিকে আরো টেনে নিয়ে ওর রসালো ঠোটে নিজের ঠোট রেখে তার মোটা উরু হাতে মুঠি করে ধরে ধরে টিপতে শুরু করে। এবার রবি তার হাত দিদির কোমর থেকে নামিয়ে তার মোটা পাছার উপর রেখে চাপতে শুরু করে। একটু পরে রবি দিদির ঠোট চুষতে চুষতে একটা হাত নিয়ে প্যান্টির উপর দিয়ে গুদে হাত রেখে মুঠো করে ধরতেই পায়েল যেন একেবারে পাগল হয়ে যায় এবং সে জিভ বেড় করে ভাইয়ের মুখে পুরে দেয় আর রবি বোনের রসালো জিভ চুষতে চুষতে গুদ খামচে ধরে নাড়তে থাকে। পায়েল আরো উত্তেজনায় ভাইয়ের মুখে জিভ পুরে দিতে দিতে দুপা আরো ফাক করে দেয় ফলে রবির সুবিধে হয় গুদ নাড়তে। এবার রবি সাহসের সাথে প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে সরাসরি গুদে হাত দেয় এবং খামচে ধরে আর পায়েল একেবারে শিউরে উঠে আর ভাইয়ের অপর নিজেই ধরে তার মাইয়ের উপরে রাখে আর ভাইয়ের মুখে পুরো জিভ ঢুকিয়ে দেবার চেষ্টা করে। রবি তার বোনের রসালো জিভের রস খেতে খেতে একহাতে মাই চটকাতে থাকে আর অপর হাতে রসে জবজবে গুদ খানা সত্তাতে থাকে। এবার রবি একটা আঙ্গুল গুদের ফুটোর মুখে নিয়ে ঘোরাতেই পায়েল পাগল হয়ে যায় এবং সে সিৎকার করার চেষ্টা করে কিন্তু রবির মুখে তার জিভ থাকায় সে সিৎকার করতে পারেনা আর রবি হঠাৎ করেই দিদির গুদের ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে দেয় আর পায়েল কুকরে গিয়ে শক্ত কাঠের মতো হয়ে যায় ফলে তার শক্ত আর বড় বড় মাই আরো খাড়া ও টান টান হয়ে যায়। এরকম টান টান আর শক্ত মাই টিপতে রবির খুব মজা লাগে এবং সে গুদে আঙ্গুল ঢুকিয়ে রেখে দিদির ঠোটে চুমু খেতে থাকে। পায়েলের ঠোট চুষে চুষে একেবারে লাল করে দেয়। পায়েল তার ঠোট রবির মুখ থেকে সরিয়ে মুখটা রবির গলায় রাখে। আর রবি পায়েলের মাই টেপতে টিপতে ও গুদে আঙ্গুল ঢুকিয়ে রেখে পায়েলের কানে আস্তে করে বলে- “দিদি আমার দিকে তাকাও”। আর পায়েলের মুখটা হাতে ধরে তুলে তার মুখের সামনে রাখে। পায়েল চোখ বন্ধ করেই থাকে আর রবি ওর ঠোটে আবার চুমু দেয় এবং মুখ সরিয়ে নেয়। আবার চুমু দেয়ে আবার মুখ সরিয়ে নেয়। এবার পায়েল চোখ খুলে রবিকে দেখে েআর ঠিক তখনি রবি দিদির গুদে ঢোকানো আঙ্গুলটা বেড় করে ওর সামনেই মুখে পুরে চুষতে শুরু করে আর পায়েল লাজে রবির বুকে মাথা গুজে নেয়। এবার রবি ওকে জরিয়ে ধরে ওর মোটা মোটা মাই আয়েস করে টিপতে টিপতে আবারও একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে দিয়ে নাড়াতে থাকে। পায়েল পানি ছাড়তে শুরু করে এবয় রবি পায়েলকে সিটে ঠিক মতো বসিয়ে পা দুটো ফাক করে প্যান্টিটা একদিকে সরিয়ে গুদে আঙ্গুল পুরে নাড়তে নাড়তে দিদির দিকে তাকিয়ে থাকে। পায়েল তার চোখ খুলে রবির দিকে তাকায় তখন রবি আবারও গুদ থেকে আঙ্গুল বেড় করে পায়েলকে দেখিয়ে আঙ্গুলটা জিভ দিয়ে চাটতে থাকে। পায়েল উত্তেজনায় পাগল হয়েছিল আর রবির এ আচরনে সে হাল্কা মুচকি হেসে দেয় এবং আবার চোখ বন্ধ করে নেয় আর পা আরো ফাক করে দিয়ে ছোট ভায়ের থেকে গুদ নাড়িয়ে নিতে থাকে। এভাবে মস্তি করতে করতে রাত ২টা বেজে এবং তাদের গাড়ি কখন বাড়ীর গেটের সামনে আসে তারা জানতেই পারেনা। তখনি
রোহিত- আরে ভাই এবার জেগে ওঠো, ঘর এসে গ্যাছে।
রোহিতের আওয়াজ পেয়েই পায়েল ধরফরিয়ে ওঠে এবং স্কার্টটা ঠিক করে নেয় আর রবি ইচ্ছে করে দিদির মাইতে হাত দিয়ে ঝাকাতে ঝাকাতে বলে দিদি ওঠো আর কতো ঘুমাবে। পায়েল ওর আচরনে মুচকি হেসে ওর হাত মাই থেকে সরিয়ে-
পায়েল- “শয়তান” কোথাকার।
বলে এবং তিনজনই গাড়ী থেকে নেমে পরে নিজ নিজ ব্যাগপত্র নিয়ে ঘরের ভেতরে ঢুকে যায়। রাত অনেক হওয়াতে যার যার রুমে গিয়ে তারা গুমিয়ে পরে।
পরের দিন সকাল সকাল রবি ও পায়েল কলেজের জন্য বেড়িয়ে পরে। কলেজে পৌছেই পায়েল তার ক্লাসে যেতে শুরু করে।
রবি- দিদি..
পায়েল- (ওর দিকে ঘুরে) কি?
রবি- দিদি, আজ তুমি ঠিক মতো কথা বলচো না কেন?
পায়েল- আমার ইচ্ছা। (আবার চলতে শুরু করে)
রবি- (নিজেই নিজেকে বলে) এই মেয়েরা শালী এরকমই হয়ি, রাতে পোদ মারানোর জন্য প্রস্তুত আর এখন যেন চেনেই না।
তবুও রবি তার বোনের যাওয়ার দিকে তাকিয়ে থাকে যতক্ষন না সে চোখের আড়াল হয়। এবার রবি তার ক্লাসে ঢোকে এবং ঢুকেই তার দৃষ্টি সেই চেয়ারের দিকে যায় যে চেয়ারে সোনিয়া বসে। রবি দেখলো সোনিয়া তার খাতায় কি যেন লিখছে তাই কিছু না বলে রবি তার সিটে গিয়ে বসলো। কিছুক্ষন পর্যন্ত সে সোনিয়ার দিকেই তাকিয়ে থাকলো এবং একটু পর সোনিয়া একবার তাকালো রবির দিকে এবং দেখলো রবি তার দিকেই তাকিয়ে আছে এবং সোনিয়া রবিকে দেখে মুচকি হেসে দিল। রবি মনে মনে বললো যাক অন্তত সোনিয়া তো আমার লাইনেই আছে।
সোনিয়া এবার মাথা ঘুরিয়ে আবার লেখার কাজে ব্যাস্ত হয়ে পরে। রবি তার পাসের সিটে বসা ছেলেটিকে বললো-
রবি- হ্যারে একটা কথা বলবো?
অজয়- (চোখের চশমা ঠিক করতে করতে) কি?
রবি- আচ্ছা এই MC-এর মানে কি?
অজয়- (কিছু ভেবে) আরে স্যার তো এখনও এই টপিক পড়ায় নি, কোন চ্যাপ্টারে আছে এই টপিক?
রবি- (নিজের মাথা খামচে ধরে) তোর মা আছে বাড়িতে?
অজয়- হ্যা
রবি- তাহলে গিয়ে তোর মাকে জিজ্ঞাসা কর, কেননা এই টপিক আমাদের বইতে নেই, এটার ব্যাপারে তোর মা ভাল বলতে পারবে।
অজয়- কিন্তু মা-কে বলবো টা কি?
রবি- বলবি যে মা MC-এর সাথে মেয়েদের কি সম্পর্ক।
অজয়- কেন MC- এর সম্পর্ক কি মেয়েদের সাথে হয়?
রবি- হ্যা এটা মেয়েদের সব থেকে দামি গহনা, নিজেদের রক্ত দিয়ে এই দামি গহনার মূল্য পরিশোধ করতে হয়।
অজয়- তাহলে কি আমার মা ও এই গহনা কিনেছে?
রবি- ওরে শালা যখন তোর মা ১৩-১৪ বছরের হয়েছিল তখনি নিশ্চয়ই এই গহনা কিনেছে, নইলে তুই চশমা পরে আমার পাশে বসতে পারতিস না।
অজয়- (মাথা চুলকাতে চুলকাতে) ওহো তুমি দেখছি খুব পেচিয়ে কথা বলো।
রবি- আচ্ছা তুই বিষয়টা এখনই পরিস্কার করে নিতে চাস?
অজয়- হ্যা অবশ্যই।
রবি- উমমম, তাহলে এক কাজ কর, ঐযে সোনিয়া বসে আছে না? ও এই টপিকস-এ একেবারে এক্সপার্ট, তুই বরং ওকে গিয়ে বল যে আজ সে MC-তে আছে কি না?
অজয়- সে কি আমাকে বলবে?
রবি- অবশ্যই, বলা মাত্রই উত্তর দিয়ে তোকে চিন্তা মুক্ত করে দেবে।
অজয়- আচ্ছা ঠিক আছে। (বলেই সোনিয়ার কাছে যায়) হ্যালো সোনিয়া।
সোনিয়া- হাই।
অজয়- আমি কি একটা প্রশ্ন করতে পারি?
সোনিয়া- হ্যা বলো?
অজয়- সোনিয়া আজ কি তুমি MC-তে আছো?
পটাস…. অজয়ের গালে এমন জোরে থাপ্পর মারলো যে, পুরো ক্লাস জুরে তার শব্দ ঘুরতে লাগলো আর রবি চুপচাপ তার মুখ দাবিয়ে হাসতে হাসতে ক্লাস থেকে বেড়িয়ে যায় আর সোনিয়াও ওর বেহুদা প্রশ্নে নারাজ হয়ে সেও ক্লাসের বাহিরে চলে যায়। আর অজয় এখনও বুঝে উঠতে পারেনা যে সে আসলে কি করেছে আর সোনিয়া তাকে এত জোরে থাপ্পর মারলো।
রবি- হাই সোনিয়া।
সোনিয়া- (মুচকি হেসে) হ্যা রবি কেমন আছো?
রবি- আমিতো ভালো আছি কিন্তু মনে হচ্ছে তুমি ভাল নেই।
সোনিয়া- কেন?
রবি- তোমার চেহারা দেখে মনে হচ্ছে তুমি আমাকে খুব মিস করছিলে।
সোনিয়া- (মুচকি হেসে) আমি? আর তোমায় মিস করবো?
রবি- কেন? আমি কি মিস করার যোগ্য নই?
সোনিয়া- মিস তো আমি পায়েলকে করছিলাম, কোথায় ও?
রবি- সে তো তার ক্লাসে গেছে, চলো আমরা কফি খেতে যাই।
সোনিয়া- না আমার কফি খেতে মন করছে না।
রবি- তাহলে তোমার কি ইচ্ছে করছে।
সোনিয়া- কিছুই না, একটু পরেই ক্লাসে ঢুকে পরবো কিন্তু তুমি ক্লাস থেকে বেড়িয়ে এলে কেন?
রবি- যাতে তুমিও আমার পেছনে চলে আস।
সোনিয়া- হ্যালো.. আমি আপনার পিছে পিছে আসিনি।
রবি-(ওর চোখের সামনেই ওর মাইয়ের দিকে তাকিয়ে) সত্যি বলতে কি তুমি খুবই সুন্দরি আর আমিই তোমার পিছে পিছে চলে আসি।
সোনিয়া- দেখ রবি আমার এসব কথা একেবারেই ভাললাগেনা, দয়া করে আমার সাথে এধরনের কথাবার্তা বলোনা।
রবি- আচ্ছা আমি তোমাকে একটা কথা বলতে চাই কিন্তু তোমাকে ওয়াদা করতে হবে তুমি কাউকে বলবে না।
সোনিয়া- (কিছু ভেবে) আচ্ছা ঠিক আছে কথা দিলাম।
রবি- সোনিয়া আমি তোমাকে পুরো ন্যংটো অবস্থায় দেখতে চাই।
রবির এ কথা শুনে সোনিয়ার মুখ একেবারে হা হয়ে গেল এবং রাগে সেখান থেকে চলে যেতে লাগলো।
রবি- এই সোনিয়া শোন না…
সোনিয়া- লিভ মি এ্যালোন…আর আজকের পর থেকে আমার সাথে কথা বলবে না।
রবি-(সোনিয়ার হাত ধরে) আরে শোনই তো…
সোনিয়া- (নিজের হাত ছাড়িয়ে নিয়ে) ডন্ট টাচ মি…
রবি- বাট আই লাভ ইউ সোনিয়া…
সোনিয়া- হোয়াট ইউ মিন আই লাভ ইউ? তুমি ভালবাসা শব্দের যোগ্য নও, আর সেটা নিয়েই ইয়ার্কি মারছো?
রবি- সেটা কি রকম?
সোনিয়া- এক মুখে বলছো তুমি আমায় ভালবাস আবার সেই মুখেই আমাকে নিয়ে নোংড়া কথা বলো।
রবি- আচ্ছা একটা ঠিক ঠিক জবাব দাও, তাহলে আমি মেনে নেব আমি ভালবাসার যোগ্য নই, যে ছেলে যে মেয়েকে ভালবাসে সে তাকে রাখি বান্ধবে নাকি নগ্ন দেখবে?
সোনিয়া- আমি জানিনা, আমায় যেতে দাও।
রবি- আচ্ছা এটাতো বলো কবে দেখাচ্ছ তোমার যৌবনের জোয়ালা (আর ওর সামনেই ওর মোটা মোটা খাড়া মাইয়ের দিকে তাকায়)
সোনিয়া- আসলেই রবি তুমি বড় “শয়তান”
রবি- এটা আমার প্রশ্নের উত্তর নয়।
সোনিয়া- আমি গেলাম।
বলেই সে জোর কদমে সেখান থেকে চলে যায়। রবিও তার পিছে পিছে চলতে থাকে। সোনিয়া কলেজের লাইব্রেরিতে ঢোকে এবং রবিও তার পেছনে পেছনে সেখানে পৌছে যায়। সোনিয়া একটা বই নিয়ে বসে পড়তে শুরু করে এবং রবি তার সামনের সিটে গিয়ে বসে আর সোনিয়ার দিকে এক মনে তাকিয়ে থাকে। সোনিয়া বইতে চোখ লাগিয়ে পরতে থাকে আর রবি বাকা হাসিতে ওর দিকে তাকিয়ে থাকে। একটু পর সোনিয়া বই থেকে চোখ তুলে রবির দিকে তাকায় এবং রবি ওকে চোখ মেরে দেয়। সোনিয়া জলদি করে তার দৃষ্টি আবার বইতে রাখে। তখনি রবি টেবিলের নিচ দিয়ে একটা পা নিয়ে সোনিয়ার স্কার্টের উপরে থাইতে রেখে গুতোতে থাকে আর সোনিয়া চোখ বড় বড় করে চোখদিয়ে শাসন করে আর রবি মুচকি হেসে পা সরিয়ে নেয়। সোনিয়া আবারও পড়ায় মনয়োগ দেয় এবং রবি আবারও তা পা সোনিয়ার পায়ের উপর রাখে এবার সোনিয়া একটু পেছনের দিকে সরে যায় রবিও তার পা আরো বাড়িয়ে দিলে একেবারে ওর গুদের কাছে স্পর্শ করে আর সোনিয়া রবিকে চোখ দেখিয়ে রবির পায়ে কষে একটা লাথি মারে এবং সেখান থেকে উঠে লাইব্রেরী থেকে বেড়িয়ে যায়। রবিও লাইব্রেরীথেকে বেড়িয়েই ওর হাথ ধরে ফেলে।
সোনিয়া- (ওর হাত ছাড়ানোর চেষ্টা করতে করতে ওকে চোখ দেখিয়ে) ছাড় আমার হাত।
রবি-(মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে) আমার জান, তুমি জান না যে রেগে গেলে তুমি আরো সন্দর লাগো।
সোনিয়া-(ওর চোখ রাঙ্গিয়ে) রবি, আমি বলছি আমার হাত ছাড়ো।
রবি- একটা শর্তে
সোনিয়া- (হাত ছাড়ানোর চেষ্টা করতে করতে) তোমার কোন শর্তই শুনতে চাইনা।
রবি- ঠিক আছে যতক্ষন আমার শর্ত শুনবে না, তোমার হাত ছাড়ছিনা।
সোনিয়া- আচ্ছা বলো কি শর্ত।
রবি- কাল আমার সাথে সিনেমায় যেতে হবে।
সোনিয়া- না আমি যাব না।
রবি- তাহলে আমি ছাড়ছিনা, যতক্ষন হ্যা না বলবে
সোনিয়া- (হাত ছাড়ানোর চেষ্টা করতে করতে) প্লিজ রবি ছেড়ে দাও … সবাই দেখছে তো।
রবি- আগে হ্যা বলো।
সোনিয়া- হ্যা যাবো, এবার ছাড়
রবি- দেখ আবার পাল্টি খেও না, (ওর মাইয়ের দিকে তাকিয়ে) নইলে পরের বার আমি অন্য কিছু ধরবো তবে ছাড়বো না।
সোনিয়-(হাত ছাড়িয়ে নিয়ে) তুমি খুব “শয়তান”।
রবি- ধন্যবাদ। এবার চলো কফি খেতে যাই।
সোনিয়া রবির সাথে ক্যান্টিনে চলে যায়।
১৫
কলেজ শেষ হলে রবি পায়েলকে নিয়ে ঘরে চলে আসে এবং ঘরে ঢুকেই পায়েলের হাত ধরে-
রবি- দিদি, কি ব্যাপার তুমি আমার সাথে এমন ব্যবহার করছো কেন?
পায়েল- রবি তুই আমাকে একা ছেড়ে দে, আমি তোর সাথে কোন কথা বলতে চাইনা।
বলে রবির কাছ থেকে নিজের হাতটা ছাড়িয়ে নিয়ে নিজের রুমের দিকে যেতে শুরু করে আর রবি দৌড়ে গিয়ে আবার পায়েলের হাত ধরে
রবি- দিদি আসলে কি হয়েছে? কাল তো ঠিক ছিলে আজ হঠাৎ কি হলো?
পায়েল- কাল তুই যা করেছিস ঠিক করিসনি, এখন আমার থেকে দুরে থাক, তোর সাথে আমার কোন কথা নেই।
রবি- কিন্তু দিদি সেটার জন্য আমি একা দোষী নই, তুমিও সমান অপরাধী।
পায়েল- হ্যা আমি ভুল করেছি, কিন্তু আমি আর সেটা মনে করতে চাইনা আর প্লিজ রবি আমাকে আর বিরক্ত করিস না, আমাকে একা ছেড়ে দে।
রবি- (ওকে নিজের দিকে টেনে) দিদি এখন তো আর তোমার থেকে দুরে থাকতে পারবো না।
পায়েল- ছাড় আমাকে
ওকে ধাক্কা মেরে দুরে সরিয়ে দেয় আর রবি ওকে টেনে ওর ঠোটে একটা চুমু দিয়ে ছেড়ে দিতেই পটাস করে একটা চর কষিয়ে দেয় রবির গালে এবং রাগে চোখ রাঙ্গিয়ে-
পায়েল- এনাফ…অনেক হয়েছে (রবিকে আঙ্গুল দেখিয়ে) যদি এর পর তুই এমন কিছু করেছিস তো ভাইয়াকে বলতে একটুও সময় লাগবে না। (ওকে ধাক্কা দিয়ে) বেড়িয়ে যা আমার রুম থেকে।
রবি কাচুমুচু মুখ করে পায়েলের রুম থেকে বেড়িয়ে সোফায় বসে পরে আর পায়েল তার বিছানায় শুয়ে কাদতে শুরু করে। রবি সোফায় বসে নিজের সাথে কথা বলতে শুরু করে- না জানি কি মনে করে নিজেকে, হিম্মত থাকলে ভাইয়াকে বলে দেখা, না-না ওর কোন ভরসা নেই বলেও দিতে পারে, কিন্তু হঠাৎ করে ওর হলোটা কি, কালতো হাসতে হাসতে আমায় জড়িয়ে ধরছিল, অথচ আজ কি হলো? সে বসে বসে ভাবে আর টিভি চালু দিয়ে নিজের হাল সত্তাতে থাকে যেখানে তার দিদি চর মেরেছিল। প্রায় আধাঘন্টা পর পায়েল তার রুম থেকে বেড়িয়ে রান্না ঘরে ঢোকে এবং কফি বানাতে শুরু করে এবং একটু পর দুকাপ কফি নিয়ে আসে। রবি তার চেহাড়া টিভির দিকে করে রাখে কিন্তু পায়েলের দিকে তাকায়না। পায়েল রবির সামনে কফি রেখে ওর সামনের সোফায় বসে পরে আর কফি খেতে থাকে। পায়েলের দেয়া কফির দিকে রবি ঘুরেও তাকায় না সে কেবল টিভির দিকেই তাকিয়ে থাকে। পায়েল শুধু একবার রবির দিকে দেখে মাথা নিচু করে কফি খেতে থাকে। পায়েলে অর্ধেক কফি খাওয়া হয়ে গেলে সে মাথা তুলে দেখলো তার দেয়া কফি সেভাবেই পরে আছে এবং রবির দিকে তাকিয়ে দেখলো সে টিভির দিকে তাকিয়ে আছে।
পায়েল- কফি খাচ্ছিস না কেন, থান্ডা হয়ে যাচ্ছে তো?
রবি তার কোন কথার উত্তর না দিয়ে টিভির দিকেই তাকিয়ে থাকে। পায়েল তার বাকি টুকু কফি আবার খেতে শুরু করে এবং খাওয়া হয়ে গেলে সামনে রাখা কফির কাপটাও নিয়ে রান্না ঘরে চলে যায়। রবি একবারও তার দিকে তাকায় না।
রাতে খাবার টেবিলে কেবল পায়েল ও রোহি থাকে।
রোহিত- রবি কোথায়? সে কি খবেনা?
পায়েল- আমি দেখছি ভাইয়া।
বলে পায়ের সেখান থেকে রবির রুমে যায় এবং দেখে রবি উল্টো হয়ে বিছানায় শুয়ে আছে। পায়েল দড়জার পাশ থেকেই
পায়েল- রবি খাবি চল, ভাইয়া তোর জন্য ওয়েইট করছে।
রবি- আমার ক্ষিদে নেই।
পায়েল- (একটু কাছে গিয়ে) বেশী নাটক করতে হবে না, চল খেয়ে নিবি।
রবি- (পায়েলকে রাগ দেখিয়ে) বললাম না আমার ক্ষিদে নেই, আর হলেও আমি খাবনা।
পায়েল- (তার হাসি পেয়ে যায়) তুই উঠবি, নাকি ভাইয়াকে বলে দেব
রবি- (উঠে বসে পায়েলকে রাগ দেখিয়ে) হ্যা যাও বলে দাও, আমি কাউকেই ভয় পাইনা।
পায়েল- দেখ রবি আমি শেষবারের মতো বলছি খাবি কি না…
রকি- না
পায়েল- না খেলি, আমার কি? (সেখান থেকে চলে আসে)
রোহিত- কি হলো সব ঠিক আছে তো?
পায়েল- মনে হয় ওর পেটের সমস্যা, বলছে আজ খেতে ইচ্ছে করছে না।
রোহিত- আচ্ছা ঠিক আছে, দে খাবার দে।
তারা খাবার শুরু করে। তবে পায়েলের মন দুখি হয়ে যায়। সে রবিকে ক্ষুদার্থ মনে করে চিন্তা করতে থাকে। সে নিজেই ঠিক মতো খেতে পারছিল না।
রোহিত- কি ব্যাপার তোরও পেটে সমস্যা নাকি?
পায়েল- (একদম ঘাবরে গিয়ে) না তো?
রোহিত- তাহলে সেই ১০ মিনিট ধরে একটা রুটি পাখির মতো চুক চুক করে কেন খাচ্ছিস?
ভাইয়ের কথা সুনে সে রুটির বড় একটা টুকরো মুখে পুরে কেএত শুরু করে। খাবার দাবার শেষ হলে পায়েল তার রুমে বসে চিন্তায় পরে যায় অবশেষে নিজেকে আর সামলাতে না পেরে প্লেটে করে খাবার নিয়ে রবির রুমের দিকে যায় এবং দেখে দড়জা ভেতর থেকে লোগানো। পায়েল আস্তে করে দু-তিনবার খটখটায় কিন্তু রবি কোন সারা দেয়না দেখে বাধ্য হয়ে পায়েল খাবার নিয়ে ফিরে যায়। পায়েল তার বিছানায় শুয়ে নিজের সাথে কথা বলে- মনে হয় রবিকে একটু বেশিই শাসন করেছি…. ওকে ভালভাবে বোঝালেই হতো। আর গত রাতে ঘটা ঘটনা ভাবতে থাকে। আবার মনে মনে বলে- দোষ তো আমারও ছিল আর আমি সব দোষ রবির ঘাড়ে চাপিয়ে দিয়েছি… কিন্তু এটা করা আমার উচিৎ হয়নি। এসব বিষয় ভাবতে কোন একসময় পায়েল গুমিয়ে পরে।
সকাল সকাল পায়েল রোহিতের জন্য টিফিন তৈরী করে দেয়।
পায়েল- আচ্ছা ভাইয়া বিয়ের দিন তারিখ কবে নাগাত ফিক্স হবে?
রোহিত- (জুতা পরতে পরতে) বসতো জলদিই ডেট করতে চাইছে, কিন্তু আমি ভাবছি এত জলদি করার কি আছে?
পায়েল- আরে ভাইয়া, এতে জলদি হবার কি হলো? আমি চাই জলদি ভাবিকে আমাদের ঘরে নিয়ে আসো, আমিও একটা সঙ্গি পেয়ে যাব।
রোহিত- আচ্ছা… তোর হেল্পের জন্য আমায় জলদি বিয়ে করতে বলছিস?
পায়েল-(মুচকি হেসে) না না, ভাবি যখন আসবে তখন ঘড়টা আলোকিত হয়ে উঠবে ভাইয়া।
রোহিত- (পায়েলের মাথা নেড়ে দিয়ে) আরে পাগলি সে তো আসবেই, কিন্তু এখন তোর বিয়ের ব্যাপারটাও আমাদের ভাবতে হবে।
পায়েল- (লজ্জা পেয়ে) আমি এখন বিয়ে টিয়ে করবো না।
রোহিত- আমিও তোকে আমার থেকে আলাদা করতে চাইনা কিন্তু সবাইকেই বিয়ে করে অন্যের ঘরে যেতে হং তবে চিন্তা করিসনা তোর পড়া শোনা যতদিন শেষ না হচ্ছে ততদিন তোকে কোন প্রেসার দেব না।
পায়েল- (খুশি হয়ে মুচকি হেসে) ধন্যবাদ ভাইয়া।
রোহিত দেরী না করে টিফিন আর ব্যাগ নিয়ে অফিসের উদ্দ্যেশে বেড়িয়ে যায়। এবার পায়েল রবির রুমে যায় এবং দেখে সে এখনও ঘুমিয়ে আছে।
পায়েল- এই রবি জলদি ওঠ কলেজ যাবিনা নাকি? জলদি ওঠ আর তৈরী হয়ে নে এখন আমি স্নান করতে যাব।
পায়েলের আওয়াজে রবির চোখ খুলে যায় এবং পায়েল সোজা বাথরুমে ঢুকে যায়। হঠাৎ করেই রবি পায়েল উলঙ্গ দেখতে চাইলো কিন্তু গোস্সা হয়ে থাকার কারনে সে ইচ্ছাটাও বাদ দিয়ে দিল। বিছানা থেকে উঠে সোফাতে গিয়ে বসে। একটু পরেই পায়েল বাথরুম থেকে শরীরে একটা তোয়ালে জড়িয়ে বেড়িয়ে আসে। পায়েল রবির সামনে দিয়ে রবিকে দেখতে দেখতে তার রুমের দিকে যায় কিন্তু রবি তাকে একবারও দেখেনা। পায়েল তার রুমে যেতেই রবি বাথরুমে ঢোকে এবং সেখানে তার দিদির ছেড়ে যাওয়া প্যান্টি ও ব্রা দেখতে পায়। রবি রেগে থাকার কারনে পা দিয়ে কচলে সেগুলো দুরে সরিয়ে দেয় এবং স্নান করতে শুরু করে এবং স্নান শেষে নাস্তা করে তৈরী হয়ে পায়েল বাইকের পেছনে বসিয়ে কলেজের দিকে চলে যায়।
কলেজে পৌছে পায়েল যখনি বাইক থেকে নামে রবি বাইক সামনের দিকে নিয়ে গিয়ে পায়েলের বেশ দুরে নিয়ে গিয়ে বাইক পার্ক করে এবং সোজা তার নিজের ক্লাসে চলে যায় আর পায়েল দাড়িয়ে থেকে তা দেখতে থাকে। ক্লাসে সোনিয়া বার বার রবিকে দেখছিল কিন্তু আজ রবির মুড ভাল ছিলনা ফলে সে সোনিয়ার দিকে দেখছিল না। রবির এহেন পরিবর্তনে সোনিয়া অবাক হলেও কিছু বুঝে উঠতে পারছিল না। ক্লাস শেষ হতেই রবি ক্লাস থেকে বেড়িয়ে ক্যান্টিনে গিয়ে বসে পরে। একটু পরেই পায়েল ও সোনিয়া এক সাথে ক্যান্টিনে আসে এবং অন্য একটা টেবিলে সামনা সামনি বসে পরে। তখনি সোনিয়া রবিকে দেখতে পায়।
সোনিয়া- পায়েল ঐ দেখ রবি বসে আছে ওকেও ডেকে নে না ।
পায়েল- তুই ডেকে নে আমি ডাকলে ও আসবে না।
সোনিয়া- কেন? কি হয়েছে?
পায়েল- (মুচকি হেসে) কিছুনা তবে আমার উপরে রাগ করে আছে।
সোনিয়া- ও এই কথা, তাই তো বলি ও আজকে আপসেট কেন..
পায়েল- তুই গিয়ে ওকে ডেকে নিয়ে আয়।
সোনিয়া- না বাবা না। এমনিতে ও রেগে আছে আর আমি গেলে যদি রাগ আমার উপরে ঝেড়ে দেয়?
পায়েল- আরে ভয় পাচ্ছিস কেন? ওতো আমার উপরে রেগে আছে তোকে কিছুই বলবে না।
সোনিয়া- আচ্ছা ঠিক আছে যাই দেখি (সোনিয়া রবির টেবিলের সামনে যায়) হাই রবি..
রবি-(ওকে দেখে জোর করে মুখে হাসির ভাব এনে) হাই…
সোনিয়া- কি ব্যাপার আজ তোমায় বেশ আপসেট দেখাচ্ছে
রবি- না তেমন কোন কথা না।
সোনিয়া- তাহলে চল ওইখানে গিয়ে আমরা বসি
রবি কোন কথা না বলে সেখান থেকে উঠে সোনিয়ার পিছে পিছে যায় এবং সেখানে গিয়ে পায়েলকে দেখতে পায় এবং সে কিছু ভাবতে শুরু করে আর পায়েল ওকে দেখে মুচকি হেসে দেয় আর রবি ওর দিক থেকে মুখ সরিয়ে নেয়। এক টেবিলেই তিন জনেই বসে এবং রবি সোনিয়ার দিকে দেখতে থাকে আর সোনিয়া মুচকি হেসে বলে
সোনিয়া- আরে রবি কফির অর্ডার তো দাও।
সোনিয়া কথা মতো রবি কফির অর্ডার দেয়।
সোনিয়া- কি ব্যাপার রবি আজ এমন আপসেট হয়ে আছো কেন?
রবি-(মুচকি হেসে সোনিয়াকে দেখে) কই নাতো?
সোনিয়া- কিন্তু পায়েল যে বললো তুমি ওর উপরে রাগ করে আছ।
রবি-(পায়েলের দিকে তাকায় আর পায়েল ওকে দেখে মুচকি হেসে দেয়, রবি পায়েলের দিক থেকে মুখ ঘুড়িয়ে নিয়ে সোনিয়ার দিকে তাকায়) এ তো আমার দিদি, ওর উপর কেন রাগ করবো।
পায়েল- তাহলে তোর মুখ কেন ফুলিয়ে রেখেছিস।
রবি-(পায়েলের দিকে তাকিয়ে) আমার মুখ ফোলা থাকুক বা না থাকুক তাতে তোমার কি।
পায়েল- আচ্ছা ঠিক আছে, মুড ঠিক কর, অমন ফোলা মুখে থাকলে তোকে ভাল লাগেনা।
সোনিয়া- ওফহো, পায়েল তোরা কি এখানেই ঝগড়া শুরু করবি?
পায়েল- আর সোনিয়া তুই জানিস না, এটা একটা বড় “শয়তান”।
একথা শুনে রবি চোখ বড় বড় করে পায়লের দিকে তাকিয়ে থাকে। ওদের কফি খাওয়া হয়ে গেলে তারা তিন জনে আবার ক্লাসে চলে যায়। এবার ক্লাসে বসে রবি বার বার সোনিয়ার দিকে তাকায় আর সোনিয়া যখনই ওর দিকে তাকায় দেখে রবি চোখ দিয়ে তার মাই গিলে খাচ্ছে। তখনি তাদের দৃষ্টি এক হয়ে যায় আর রবি দেখে মুচকি হাসি দেয় আর সোনিয়াও মুচকি হেসে দেয়। তখনি তাদের ক্লাসে আরেকটি মেয়ে ঢোকে এবং তার মাই দুটো খুব বড় বড়। রবি তার “শয়তানি” দৃষ্টিকে ধরে রাখতে পারেনা এবং ড্যাপ ড্যাপ করে সেই মেয়ের মাইয়ের দিকে তাকিয়ে থাকে। তখনি সোনিয়া দেখতে পায় আর আবার যখন রবি সোনিয়ার দিকে তাকায় সে মুচকি হেসে দেয় আর বিরবিরিয়ে বলে- আসলেআ বড় “শয়তান”, কাউকেই ছাড়েনা, না জানি তার দিদিকে ছাড়ে কিনা, পায়েল আর ওর মাঝে এমন কি হয়েছে যে ওদের ঝগড়া চলছে, রবি ওর সাথে কোন আজে বাজে ব্যাবহার করেনি তো, ছি: ছি: আমি এসব কি ভাবছি একভাই তার বোনের সাথে এমন করতে পারেনা, (আবার রবির “শয়তানি” দৃষ্টি দেখে নিয়ে) করতেও পারে এই “শয়তানটার” কোন ভরসা নেই।
কলেজ ছুটি হয়ে গেলে পায়েল রবির বাইকের পাশে দাড়িয়ে রবির জন্য অপেক্ষা করতে থাকে আর তখনি রবি আর সোনিয়া বেড়িয়ে আসে। পায়েল দেখলো তারা খুব হেসে হেসে কথা বলছে। দুর পায়েল ওদের অন্তরঙ্গ ভাব দেখে ওর খারাপ লাগছিল সে দেখলো তারা কথা বলতে বলতে সোনিয়ার স্কুটির কাছে পৌছে গেল এবং সেখানে পৌছাতেই রবি সোনিয়ার হাত ধরে তাকে কিছু বলছে আর সোনিয়া মাথা নিচু করে মুচকি মুচকি হাসছে। পায়েল ওদেরকে দেখে না জানি কেন জলতে শুরু করলো আর রবির বাইকে একটা লাথি মারলো তবে আঘাত তার পায়েই লাগলো। একটু পরে সোনিয়া তার স্কুটিতে বসে আর রবি তাকে হাত হিলিয়ে বাই বলে। সোনিয়া চলে গেলে রবি পায়েলের দিকে আসতে থাকে। পায়েলকে বেশ রাগি দেখাচ্ছিল আর রবি যখন পায়েলের কাছে আসে রবি দেখলো পায়েল চোখ বড় বড় করে তার দিকে তাকিয়ে আছে। রবি ওকে পাত্তা না দিয়ে তার বাইক স্টার্ট করে আর পায়েল তার পেছনে বসে পরে আর রবি বাড়ীর দিকে রওয়ানা দেয়।
বাড়ী পৌছে রবি সোফায় বসে পরে আর পায়েল তার কাছে এসে
পায়েল- (রেগে রবির দিকে তাকিয়ে) খুব সেটে গায়ে গা লাগিয়ে কথা বলছিলি যে সোনিয়ার সাথে?
রবি- (পায়েলের দিকে তাকিয়ে) সেটা আমার ইচ্ছা, তাতে তোমার কি?
পায়েল- তোর যা ইচ্ছা কর তাতে আমার কি?
আর পায়েল তার পা দিয়ে মেঝেতে ঝটকা মেরে তার রুমের দিকে যেতে থাকে আর রবি তার মোটা পাছানার দিকে তাকিয়ে তেকে মুচকি হেসে দেয় আর মনে মনে ভাবতে থাকে- হায় দিদি, তোমার এই থলথলে মোটা পাছাটা দেখেই তো আমি পাগল হয়ে গেছি, তোমার গাড় এতই আকর্ষনিয় যে যতক্ষন না তোমার তোমার ওই পোদ আর গুদ না চুদছি ততক্ষন আমার শান্তি নেই (নিজের খাড়া বাড়া নাড়তে নাড়তে) দেখে দিদি তোমার মাস্তানা পোদের গুন, তোমার পাছার দুলুনি দেখে কেমন খাড়া হয়ে গেছে।
পায়েল কিছুক্ষন তার রুমেই পরে থাকে কিন্তু তার ভাল লাগছিল না এবং সে রুম থেকে বেড়িয়ে আসে, রবি সোফায় বসে টিভি দেখছিল আর পায়েল কাছে গিয়ে-
পায়েল- কফি খাবি?
রবি- না
পায়েল- (রবির সামনে সোফায় বসে) রবি চলনা কাল আমরা সিনেমা দেখতে যাই
রবি- না
পায়েল- কেন?
রবি- আমার ইচ্ছা নাই
পায়েল- খুবই ভাল ছবি, এবছরেই মুক্তি পেয়েছে।
রবি-(টিভি দেখতে দেখতে) কোনটা?
পায়েল- “শয়তান”।
রবি পায়েলের দিকে তাকায় আর পায়েল মুচকি হেসে বলে
পায়েল- আরে আমি তোকে বলছি না, মুভটার নামই “শয়তান”। কিরে যাবিনা দেখতে?
রবি- ভেবে দেখবো।
পায়েল- আরে এতে আবার ভাবার কি আছে?
রবি- যাব, তবে সোনিয়াকেও সাথে নিতে হবে।
পায়েল-( রেগে ওর দিকে তাকিয়ে) এখানে আবার সোনিয়া কোথা থেকে এলো?
রবি- আমি ওকে মুভি দেখাবো বলে কথা দিয়েছি।
পায়েল- (অভিমান করে) আমি যাব না ওর সাথে।
রবি- ঠিক আছে, তাহলে আমরাই চলে যাব।
পায়েল- আমি তো তোর সাথে যেতে চাইছি এর মধ্যে ওকে নেয়ার দরকার কি?
রবি- আমি ওকে মানা করতে পারবো না।
পায়েল- ঠিক আছে যা ওকেই দেখা সিনেমা
বলে পায়েল ঝটকা মেরেরান্না ঘরে চলে যায়। রবি পায়েলকে এভাবে জলতে দেখে খুব খুশি হয়। একটু পরেই পায়েল দুই কাপ কফি নিয়ে আসে এবং রবিকে একটা দেয়
পায়েল- প্লিজ রবি আমরা কি দুজনে যেতে পারিনা?
রবি- (পায়েলেরর দিকে তাকিয়ে) আমি কি ওকে মানা করে দেব?
পায়েল- সে কি তোর খাস বন্ধু হয়ে গেছে?
রবি- সে খুব সুন্দরি তাই ওকে আমার ভাল লাগে।
পায়েল- তুই কি ওকে ভালবাসিস?
রবি- (একবার পায়েল কে দেখে নিয়ে চিভির দিকে তাকিয়ে) আমি এব্যাপারে কিছু বলতে পারছি না, সেও হয়তো আমাকে খুব পছন্দ করে।
পায়েল- রবি এসব ঠিক নয়, মেয়েদের খপ্পরে পরা তোর ঠিক না, পড়ার দিকে মনযোগী হওয়া উচিত।
রবি- দিদি আমার কোনটা করা উচিৎ আর কোনটা করা উচিৎ নয় সেটা আমি ভাল করেই জানি।
পায়েল- (রেগে গিয়ে) কিছুই জানিস না তুই, কাল থেকে ওর সাথে মেশা বন্ধ করে দে।
রবি- কেন?
পায়েল- এমনিই।
রবি- কিন্তু কেন?
পায়েল- (এক দমে) কেন না ওর সাথে তুই মিশলে আমার ভাল লাগনা।
রবি-(ওর চোখে চোখ রেখে) কিন্তু তাতে তোমার সমস্যা কোথায়?
পায়েল- রবি তোকে আমি কি করে বোঝাবো (বলে ওর চোখের দিকে তাকায়)
রবি- (মুচকি হেসে ওর মাইয়ের দিকে তাকিয়ে) আমি ওর থেকে দুরে থাকতে পারবো না কেননা আমার ওর ওটা খুব ভাল লাগে।
পায়েল-(রবির কথা আর ওর দৃষ্টি বুঝতে পেরে মাথা নিচু করে) রবি ওর সাথে উল্টা সিধা কিছু করিস না, ও খুব ভাল মেয়ে।
রবি- (মুচকি হেসে) কেন মেয়েদের ওগুলো কি স্পর্শ করতে নেই?
পায়েল-(রবির চোখে চোখ রেখে) রবি সে খুব বুদ্ধিমতি মেয়ে আর সে তোকে নিজেকে কখনও ছুতে দেবেনা।
রবি- (মুচকি হেসে চোখে চোখ রেখে) কেন? তুমি কি বুদ্ধিমতি ছিলে না?
পায়েল-(রবির কথা শুনে তার অপরাধ বুঝতে পারে এবং রবির দিকে তাকিয়ে চেহারয় সিরিয়াস ভাব এনে) দেখ রবি সেটা একটা দুর্ঘটনা ছিল, যেটা ভুলে যেতে চাই।
রবি- কিন্তু দিদি আমি চাই এমন দুর্ঘটনা বার বার হোক আর সে দুর্ঘটনা আমি সারাজিবন মনে রাখতে চাই।
রবির কথা শুনে পায়েল তার দৃষ্টি নিচের দিকে করে নেয় আর একটু পর নজর উপরের দিকে করে-
পায়েল- আচ্ছা বলেদিস সোনিয়াকে যে, সেও আমাদের সাথে যাবে।
রবি- (পায়েলের সামনেই ওর মোটা মোটা মাইয়ের দিকে তাকিয়ে) কিন্তু দিদি আমিতো তোমার সাথে একাই যেতেই চাই।
পায়েল-(ওকে চোখ দেখিয়ে) আমি একা তোর সাথে যেতে চাই না।
রবি-(পায়েলের চোখের দিকে তাকিয়ে একটু মুচকি হেসে) কেন? নিজের ভাইকে ভয় লাগে?
পায়েল-(মুচকি হেসে দাড়িয়ে পায়ের দিকে ইশারা করে) তোকে ভয় তরে আমার জুতা
বলেই কফির কাপ রাখার জন্য রান্না ঘরের দিকে থলথলে পাছা দুলিয়ে যেতে লাগে আর রবি বসে বসে পাছার দুলুনি দেখতে থাকে আর পায়েল পলট খেয়ে রবির দিকে তাকায় আর রবি হা করে তার পাছার দিকে তাকিয়ে থাকতে দেখে পায়েল না হেসে পারেনা আর তুর মুখ থেকে বেড়িয়ে যায় “শয়তান” কোথাকার, এবং সে রান্না ঘরে ঢুকে যায়। একটু পরেই সে রান্না ঘর থেকে ফিরে এসে রবির সামনে সোফায় বসে এবং মুচকি হেসে রবির দিকে তাকায়। রবি দিদির তাকিয়ে মনে মনে ভাবে- সত্যি দিদি অনেক চুলকানি আছে তোমার গুদে এটা তুমি প্রমান করে দিয়েছ, কিন্তু পরের বার তোমর এই “শয়তান” ভাই আর ভুল করবে না…. পরের বার তোমার ভাই তোমাকে এতটাই বাধ্য করে দেবে যে তুমি নিজেই আমার বুকে এসে আমাকে বলবে যে, আমায় ন্যাংটো করে তোর ইচ্ছা মতো আমাকে চোদ, তোকে ছাড়া তোর বোন মরেই যাবে…প্লিজ রবি তুই তোর বোনকে ন্যাংটো করে তোর উপরে চরিয়ে আয়েস করে চোদ।
রবি পায়েলের সামনেই ওর মাইয়ের দিকে দেখতে দেখতে সোফায় কাত হয়ে শোয়। পায়েল রবির “শয়তানি” নজর বুঝতে পেরে নিজের নজর এদিক ওদিক ঘুড়িয়ে আবার রবির দিকে তাকিয়ে-
পায়েল- এভাবে কি দেখছিস? আমায় খেয়ে ফেলবি নাকি?
রবি- আমি যা চাই তা তুমি করতেই তো দেওনা।
পায়েল- তোর লজ্জা করে না নিজের বোনকে এভাবে দেখতে?
রবি- কেন? আমি কি দেখছি?
পায়েল- বেশী স্মার্ট সাজিস না আমি সব জানি।
রবি- কি জানো তুমি?
(পায়েল মনে মনে বলে-এটাই যে তুই আমায় চুদতে চাস, আমার গুদ চাটতে চাস, “শয়তান”
কোথাকার)
রবি- চুপ মেরে গেলে কেন, বলো কি জানো?
পায়েল- (মুচকি হেসে)কিছু না।
রবি আচ্ছা দিদি একটা কথা বলবো?
পায়েল- কি
রবি- দিদি, ভাবি খুব সুন্দর তাই না?
পায়েল-(নিজের মনে, “শয়তান” কোথাকার… তোর ভাবি নয় ভাবির মোটা গাড় সুন্দর লাগে… তবে যেভাবে তুই আমাকে চোদার নজরে দেখিস সেভাবে ভাবিকে দেখলে তোর মুখ ভেঙ্গে দেবে)
রবি- দিদি তুমি বার বার কি ভাবতে থাক
পায়েল-(মুচকি হেসে) এটাই যে তুই কত “শয়তান”
রবি- এখন আবার “শয়তানির” কি কথা হলো?
পায়েল- তাহলে কেন বলছিস যে ভাবি খুব সুন্দর?
রবি- এই যা, ভাবিকে সুন্দর বললাম এতে “শয়তানির” কি হলো?
পায়েল- তুই কি নিজেকে খুব চালাক মনে করিস? আমি জানি না, তোর চোখের দৃষ্টিই তোর ভেতরের অবস্থা ব্যাক্ত করে।
রবি- তার মানে তুমি আমার দৃষ্টি পরতে পার তাই না?
পায়েল- হ্যা।
রবি- (ওন মাইয়ের দিকে তাকিয়ে) বল এবার আমার দৃষ্টি কি বলছে?
পায়েল- এটাই যে তুই আমার হাতে মার খাবি।
রবি- যখন তখন শুধু আমায় মারের কথা বলো, তোমার কাছে আমি এতই খারাপ?
পায়েল- (মুখের ভাব গম্ভির করে) আরে তুইতো খবই ভাল ছেলে তোর তো পুজা করা উচিৎ
রবি- (মুচকি হেসে পায়েলের চোখে তাকিয়ে) দিদি, আমায় তোমার ভাল লাগুক আর না লাগুক তবে কাল থেকে তোমায় আরো ভাল লাগতে শুরু করেছো।
রবির কথা শুনে পায়েল না হেসে পালো না আর তার পাশে থাকা সোফার বালিস তুলে রবিকে মারতে মারতে-
পায়েল- “শয়তান” কোথাকার, জানি তুই কখনই শুধরাবিনা।
রবি-(মুচকি হেসে নিজেকে বচাতে বাচাতে) আরে তুমি তো নিজেই এগিয়ে এসে আমায় খারাপ করো আর আমায় “শয়তান” বলো।
পায়েল-(মুচকি হেসে) সত্যিই রবি তুই খুব বড় “শয়তান”।
বলেই সে তার নিজের রুমের দিতে যেতে লাগে এবং রবি তার হাত ধরে নিজের দিকে টানে এবং পায়েল হেসে তাকে ধাক্কা দিয়ে নিজের রুমের দিকে চলে যায়।
সন্ধ্যায় রোহিত যখন অফিস থেকে ঘরে ফিরে আসে
রোহিত- পায়েল, রবি কোথায় তোমরা।
পায়েল- কি হলো ভাইয়া আপনি এসে গেছেন?
রোহিত- হ্যা এই নাও তোমাদের দুজনের জন্য মিষ্টি এনেছি।
পায়েল- আরে বাহ…. কি ব্যাপার ভাইয়া… প্রমোশন হলো বুঝি?
রোহিত- হ্যা সেরকমই
পায়েল- মানে?
রোহিত প্রমোশন হয়েছে তবে চাকরীর নয় জীবনের।
পায়েল- থাক ভাইয়া আর বলতে হবেনা… বাকিটা আমি বলে দিচ্ছ… নিশ্চয়ই আপনার বিয়ে ফিক্সট হয়ে গেছে।
রোহিত- (মুচকি হেসে) হ্যা আজ থেকে ঠিক ১৫ দিন পর বিয়ের দিন ধার্য করা হয়েছে। সে কারনে আমাদের হাতে সময় খুব কম আর তুই তো জানিস আমি সময় পাবনা তাই তুই আর রবি মিলে এ্যারেঞ্জ করতে হবে। তোরা তোদের খাস বন্ধুদের অবশ্যই ইনভাইট করেদিস, দু দিনের মধ্যেই কার্ড আমাদের হাতে চলে আসবে।
পায়েল-(খুশি হয়ে) ভাইয়া আপনি কোন চিন্তা করবেন আমি আর রবি সব ম্যানেজ করে নেব। আমি এখনি রবিকে সুসংবাদটা দিয়ে আসছি। (বলেই সে রবির রুমের দিকে যায়।)নে রকি হা কর।
রবি- আরে এ মিষ্টি কে নিয়ে আসলো?
পায়েল- আগে মুখ খোল (রবির মুখে মিষ্টি দিতে দিতে) রবি ১৫ দিন পর ভাইয়ার বিয়ের তারিখ পাকা হয়ে গেছে।
রবি-(পায়েলকে অতিরিক্ত আনন্দিত হতে দেখে তার মুখের দিকে তাকিয়ে) দিদি একটা কথা বলবো?
পায়েল- হ্যা বল।
রবি- (পায়েলের একটা হাত ধরে) দিদি যখন তুমি এরকম খুশিতে আনন্দে হাসো তখন তোমায় খুব সুন্দর লাগে।(রবির কথা শুনে সে ঝিম খেয়ে যায় আর সে রবির চোখের দিকে তাকায়) আরেকটা কথা বলবো দিদি?
পায়েল- (সিরিয়াস ভাবে রবির দিকে তাকিয়ে থেকে) কি?
রবি দাড়িয়ে পায়েলের তাছে আসে আর পায়েল মিষ্টির প্যাকেট হাতে নিয়ে চোখ বড় করে ওর দিকে দেখতে থাকে আর তার চোখে প্রশ্নবোধক ভাব প্রকাশিত হতে থাকে আর রবি পায়েলের দু-বাহু ধরে-
রবি- দিদি, আই লাভ ইউ।
ওর কথা শুনে পায়েল যাবার জন্য চেষ্টা করে কিন্ত রবি ওর বাহু ছেড়ে দেয় না এবং নিজের দিকে টানে।
পায়েল- ছাড়.. যেতে দে আমায়
রবি- দিদি আমি তোমায় চুমু দিতে চাই
পায়েল- মারবো বলছি..
রবি- প্লিজ দিদি একটা চুমু দাও না…
পায়েল- রবি.. আমার হাত ছেড়ে দে নইলে এখনি ভাইয়াকে ডাকবো কিন্তু..
রবি- (তার বাহু ছেড়ে দিয়ে) দিদি তুমি কিন্তু তোমার রুপের অহংকার করছো।
পায়েল- কেন? আমার এই রুপ কি তোর জন্য?
রবি-(পায়েলের গাল নাড়তে নাড়তে) দিদি তোমার এই রুপ আর সুন্দরতার উপর আমার ছাড়া কারোই হক নেই।
পায়েল- (গাল থেকে তার হাত সরাতে সরাতে) কেন? আমি তোর বউ যে আমার উপর তোর হক থাকবে? সাবধানে কথা বল নইলে এমন জুতা খাবি যে সব মাথা থেকে নেমে যাবে, শাহস কতো বলে আমার রুপের হক আদায় করবে…, “শয়তান” কোথাকার (বলেই বেড়িয়ে যেতে লাগে)
রবি-(পেছন থেকে আওয়াজ দিয়ে)দিদি, একদিন এই “শয়তানের” বুকে তোমাকে আসতেই হবে।
পায়েল দড়জার উপরে দাড়িয়ে ঘুরে ওর দিকে তাকিয়ে হাতের বুড়া আঙ্গুল দেখায়
পায়েল- স্বপ্নই দেখ… কিন্তু কোনদিনই পুরন হবে না.. “শয়তান” কোথাকার….
বলেই মুচকি হেসে তার থলথলে পাছাটা দুলিয়ে সে ঘড় থেকে বেড়িয়ে যায়।
পরের দিন কলেজে কফি হাউজে পায়েল ও সোনিয়া বসে কথা বলছিল তখনি রবি তাদেরকে সেখানে দেখতে পায় এবং তাদের কাছে আসে এবং পায়েলকে দেখে মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে-
রবি- হাই সোনিয়া।
সোনিয়া- হ্যালো রবি…
রবি- কি ব্যাপার আজ বেশ খুশি মনে হচ্ছে…
সোনিয়া- হ্যা, গ্রাম থেকে আমার মা-বাব আসছে দেখা করতে..
রবি- তার মানে তোমার মা-বাবা গ্রামে থাকে?
সোনিয়া- হ্যা আমি এখানে একাই হোস্টেলে থাকি।
রবি- আচ্ছা তোমার হোস্টেলে ছেলেদের আসা এলাউ আছে?
সোনিয়া- কেন?
রবি- কেননা কখনও যদি আমার ইচ্ছে হয় তোমায় দেখার তাহলে আমি তোমার হোস্টেলেই চলে আসবো (পায়েলের দিকে মুচকি হেসে) কি আমি ঠিক বলছি তো?
সোনিয়া- না-না, আমার হোস্টেলে ছেলেদের আসা বারন, যদি ছেলে নিজের ভাই হয় তবেই আসতে পারবে (মুচকি হেসে) যদি তুমি আমার হয়ে আসতে চাও তাহলে আসতে পারো।
রবি-ভেরি ফানি, (পায়েলের চোখের সামনেই ওর মটো মাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে) আমারতো একটা আদরের বোন আছেই যাকে আমি খুব ভালবাসি, তাই না দিদি?
পায়েল- এক কাজ কর তুই সোনিয়াকেও রাখি পড়িয়ে দে..ভালই লাগবে
রবি- (সোনিয়ার খাড়া খাড়া মাইয়ের দিকে তাকিয়ে থেকে) দিদি আমি সোনিয়াকে রাখি পড়াতাম কিন্তু এখন অনেক দেড়ী হয়ে গেছে, কি সোনিয়া ঠিক বলেছি না?
রবির কথা শুনে সোনিয়া ঘাবরে যায় আর নিজের নজর নিচের দিকে করে নেয়।
পায়েল- কেন, তুই কি সোনয়াকে বিয়ে করবি নাকি?
রবি- (মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে) দিদি, সোনিয়া যদি রাজি থাকে তাহলে আমার কোন আপত্তি নেই, তুমি কি বলো সোনিয়া?
সোনিয়া- (হেসে) বিয়ে? তাও আবার তোমাকে?
রবি- কেন? কি কমতি আছে আমার মধ্যে?
পায়েল মনে মনে ভাবে “শয়তান” কমতি তোর নয়, তোর “শয়তানিতে”।
সোনিয়া- সে কথা নয়, তবে বিয়ের সিদ্ধান্ত নিবে আমার মা-বাবা।
রবি মনে মনে ভাবে ডার্লিং তোমার গুদ ফাটানোর সিদ্ধান্তটাও কি তোমার বাবা-মা নেবে, আমি আমার দিদির মোটা পাছা আর তোমার রুপের রস পান করার জন্য অধির হয়ে আছি, তোমাদের দুজনের দু গুদের মাঝে যতক্ষন থাকি ততক্ষন আমার বাড়া দাড়িয়েই থাকে।
রবি- আচ্ছা বাদ দাও ওসব, চলো আজ তিনজনে মিলেই সিনেমায় যাই।
পায়েল- তোমরা যাও আমার ইচ্ছে নেই।
সোনিয়া- আমারও মুড নেই।
রবি- আরে চলো না, তোমাদের মুড মানিয়ে নাও, মুভিটা খুবই ভাল, দিদি প্লিজ চলো না…
পায়েল- (কিছু ভেবে) আচ্ছা ঠিক আছে চল সোনিয়া আজ দেখেই আসি….
সোনিয়া- কিন্তু…
পায়েল- আরে কিন্তু টিন্তু বাদ দে, চল যাই।
ওরা সিনমা হলে পৌছে যায়। এবার রবি দুজনের মাঝে বসে আর পর্দায় সিনেমা শুরু হয়ে যায়। আজ প্রথমবার তিনজনেরই সিনেমাতে মন লাগছিলনা আর তিন জনেই বাকা চোখে একে অপরকে দেখছিল। রবি নিজেই নিজেকে বলতে লাগলো- কি যে করি , *দু দিকেই খাশা মাল বসে আছে… কার মাইতে যে হাত রাখি… এক কাজ করি দিদি বেশী ভদ্র সাজার চেষ্টা করে তাই আজ দিদিকেই জালাই। রবি একটু বেকে সোনিয়ার দিকে হয়ে বসে এবং তার হাত সোনিয়ার সিটের উপরে রাখে এবং আস্তে আস্তে সেটা নিয়ে সোনিয়ার বাহুতে রাখে আর যখনি সোনিয়া তার বাহুতে রবির আঙ্গুলের স্পর্শ অনুভব করতেই তার পুরোনো ঘটনা তাজা হয়ে যায় আর তার গুদে সুরসুরি খেলে যায় আর মাইয়ের বোটা শক্ত হয়ে তিরতির করতে থাকে। রবি তার আঙ্গুলের পরিবর্তে এবার তার মুষ্ঠিতে সোনিয়ার বাহু ধরে এবং সোনিয়া একবার রবির দিকে তাকিয়ে আবার পর্দার দিকে দৃষ্টি দেয়। অপর দিকে পায়েল দেখেতে পায় রবির হাত সোনিয়ার সিটের দিকে এবং সে সাবধানে একটু হেলে সোনিয়ার দুধের দিকে তাকায় আর তখনি রবি তার মুখ সোনিয়ার ঘারের উপরে রাখে আর সোনিয়া ঘার উচিয়ে রবির মুখ সরিয়ে দেয়। এবার রবি ওর হাত সোনিয়ার ঘারের উপরে রাখে এবং আস্তে আস্তে হাতটা ওর মাইয়ের উপরে ঘোরাতে থাকে। সোনিয়া কপট রাগে রবির দিকে তাকায় এবং রবি মুচকি হেসে দেয়। সোনিয়া মনে মনে বলে- কি “শয়তান” ছেলেরে বাবা… বোনের সামনেই আমার মাই ধরার চেষ্টা করছে। রবি আবরও ওর মাথা সোনিয়ার কাধে রাখে আর ওই হাতটা তার মোটা মাইটাতে রেখে টিপে ধরে। সোনিয়া ওর আচরনে কেপে উঠে কিন্তু কিছু করতে পারেনা। সে ভাবতে থাকে যেন পায়েল জানতে না পারে। পায়েল সোজা বসে মুভি দেখছিল আর ওর দৃষ্টি রবির হাতের দিকে ছিল না কিন্তু মাঝে মাঝে রবির মাথা সোনিয়ার কাধে রাখতে দেখতো আর মনে মনে “শয়তান” “কুত্তা” বলে আবার সামনে দেখতো। রবির মাই টেপার ফলে তার ভয়ও লাগছিল আবার ভালও লাগছিল ফলে সে রবিকে বাধা দিতে পারছিল না। সুযোগের সদ্যবহার করতে রবি সোনিয়ার মাই টেপার গতি ও জোর বাড়িয়ে দিল ফলে সোনিয়া আরো শিউরে উঠলো। সোনিয়ার কচি আর মোটা মাই টিপতে টিপতে রবির বাড়া যেন প্যান্টের ভেতর থেকে ফেটে বেড়িয়ে আসতে চাইলো আর তার মনে হলো যেন উত্তেজনায় এখনি মাল বেড়িয়ে যাবে। রবি দেখলো সোনিয়া চুপচাপ বসে ঘনঘন শ্বাস নিতে নিতে সিনেমা দেখছে আর কোন অবজেক্শান করছেনা তাই রবি একেবারে চিন্তা মুক্ত হয়ে গেল আর আরাম করে মাই টিপতে লাগলো। মাই টেপার সুখে সোনিয়া পাগল হয়ে যাচ্ছিল আর তার রবিকে জড়িয়ে ধরতে মন চাইছিল। রবি তার ঠোট দিয়ে সোনিয়ার নগ্ন গালে চুমু দিতে-দিতে সোনিয়ার দুধ জোরে জোরে দাবাতে থাকলো। সোনিয়া সুখে মাতাল হয়ে শিৎকার করতে চাইছিল কিন্তু সে সেটা পারছিলনা। আরামে আর সুখে তার গুদ ভিজে একাকার। সে তার মাথাটা সিটে এলিয়ে দিয়ে চোখ বন্ধ করে সুখ নিতে থাকলো। সিটে মাথা রাখায় পায়েল সোনিয়াকে দেখতে পাচ্ছিল না। সোনিয়া মনে মনে বলে – আহ রবি তুমি কতো ভালো, হ্যা রবি এভাবেই দাবাতে থাকো। রবি যেন সোনিয়ার মনের কথা পড়তে পারছে সে আয়েস করে জোরে জোরে মাই টিপতে লাগলো। যদি আলোতে সোনিয়ার মাই খুলে দেখা যায় তবে টসটসে লাল দেখাবে। রবি এতোটাই মাই টিপেছে যে কোন স্বামী বাসর রাতে তার নতুন বউয়ের মাইও অতটা টেপে না। সিনেমা বিরতী হওয়ার আর মাত্র ৫মিনিট বাকি আছে তো পায়েল দেখলো রবি সোনিয়ার গলায় তার মুখ লাগিয়ে আছে তো পায়েল একটু ঝুকে সোনিয়ার মাই দেখার চেষ্টা করলো আর সে যখনি দেখলো রবি ওর মোটা মোটা মাই আরাম করে টিপে যাচ্ছে তো ওর মাথা খারাপ হয়ে গেল এবং সে নিজেকে ধরে রাখতে পারলো না এবং সে রবির পিঠে একটা কিল(মুক্কা/ঘুসি)মারলো। নিজের পিঠে কিল পরতেই রবি ধরফরিয়ে সোনিয়ার মাই ছেড়ে দিয়ে সোজা হয়ে বসে পায়েলের দিকে দেখতে লাগলো। পায়েল সাথে সাথে পর্দার দিকে তাকালো এবং তাকে দেখেই মনে হচ্ছিল রাগে পায়ের রক্ত মাথায় উঠে আছে। আর সোনিয়া উত্তেজনার বসে সুখে মাতাল হয়ে থাকায় জানতে পারলো না এই মাত্র কি ঘটে গেল। রবি সোজা বসে থেকে পায়েলকে কিছু না বলে মনে মনে হাসতে লাগলো আর তখনি পর্দায় লেখা ভেসে উঠলো। বিরতি হবার সাথে সাথে হলের সমস্ত লাইট জলে উঠলো। লাইট জলে উঠতেই রবি পায়েলের দিকে এবং তার চেহারা রাগে লাল হয়ে ছিল কিন্তু পায়েল বিরতি হবার পরও পর্দার দিকে তাকিয়ে ছিল।সোনিয়া একটু রিলাক্স হয়ে রবির দিকে তাকায় এবং রবিও ওর দিকে তাকায় এবং দুজনের চোখ এক হয়ে যায় আর রবি সোনয়াকে দেখে মিষ্টি করে মুচকি হেসে দেয় আর সোনিয়া মাথা নিচু করে ফেলে। একটু পরে সোনিয়া আবার রবির দিকে তাকায় তখন রবি ইশারায় নিজের কান ধরে সরি বলে আর সোনিয়া আবার মাথা ঝুকিয়ে আবার তুলে রবির পাশ দিয়ে সোনিয়াকে দেখার চেষ্টা করে আর দেখে পায়েল সিটের হাতলে কনুই রেখে তার হাত থুতনিতে লাগিয়ে পর্দার দিকে তাকিয়ে আছে। সোনিয়া পায়েলের নিরবতার কারন না জেনেই
সোনিয়া- চল পায়েল একটু বাহিরে থেকে ঘুরে আসি।
আসলে সোনিয়ার গুদের পানিতে প্যান্টি একেবারে ভিজে জবজব করছে ফলে বসে থাকতে বেশ সমস্যা হচ্ছে আর সে বাথরুমে গিয়ে পানি দিয়ে গুদ ধুতে চাইছিল।
পায়েল- (ওর দিকে তাকিয়ে) আমি যাবোনা তুই গেলে যা।
সোনিয়া- আরে চল না বাথরুম থেকে ঘুরে আসি।
পায়েল-(একটু গম্ভির ভাবে) বললাম না আমি যাবনা
রবি- চল সোনিয়া আমি যাচ্ছি
সোনিয়া- না- আমিই যেতে পারবো।(বলেই সোনিয়া সেখান থেকে চলে যায় এবং রবিও যাবার জন্য উঠে দাড়াতেই পায়েল রবির হাত ধরে সিটে বসিয়ে)
পায়েল- এখন বাথরুমে গিয়ে তাকে পেশাবও করাবি নাকি?
রবি-(মুচকি হেসে বসে) দিদি আসলে কি হয়েছে যে তুমি এভাবে রাগ দেখাচ্ছ আর এটা কোন নিয়ম হলো সোনিয়ার সাথে কথা বলার.. সে তো তোমার খাস বন্ধু.. এমনিতে তোমার বলাতেই সে এখানে এসেছে তুমি ওর সাথে বাথরুমে যেতে নখরা করছো…
রবি- (রবির পিঠে মারতে মারতে) আমাকে বেশি জ্ঞান দিতে আসবিনা বুঝেছিস..(রবির চোখের দিকে তাকিয়ে) “শয়তান কোথাকার..
রবি- দিদি তুমি না, যখন তখন তোমার ছোট ভাইকে মারতেই থাকো, মাঝে মাঝে ভাইকে আদরও করা উচিৎ
পায়েল- (রবির কথা শুনে রাগে চোখ বড় বড় করে ওর দিকে তাকায়)
রবি-(মুচকি হেসে) লক্ষি দিদি আমার এমন বিশাক্ত চোখে দেখ না আমায়, এভাবে দেখলে মনে হয় এখনি তোমাকে ধরে চুমু দিই।
রবির কথা শুনে পায়েল তার দৃষ্টি সামনের দিকে করে নেয় এবং মনে মনে খুশি হয়ে যায়।
রবি- সত্যি দিদি এমন দৃষ্টিতে তাকালে তোমায় অতিরিক্ত সুন্দরি লাগে, তোমার এই গুনেই তো তোমার ছোট ভাই তোমার দিওয়ানা হয়ে আছে।
ওর কথা শুরে পায়েল রবির দিকে তাকায় আর রবি ওর মোটা মোটা মাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে দেয় এবং পায়েল হেসে তাকে ধাক্কা মারে “শয়তান” কোথাকার বলে আর যখনি পায়েল সোনিয়াকে আসতে দেখে তখনি ওর মুখ থেকে হাসি গায়েব হয়ে যায় এবং সোনিয়া ওদের কাছে আসার আগেই
পায়েল- (রবিকে লক্ষ করে) উঠে দাড়া
রবি- কেন?
পায়েল- আমি বলছি যে দাড়া
রবি- (নিজের সিট থেকে উঠে দাড়িয়ে) দাড়ালাম এবার?
পায়েল- (দাড়িয়ে রবিকে একটু ধাক্কা দিয়ে সামনের দিতে সরিয়ে সোনিয়ার সিটে রবিকে বসিয়ে দিয়ে নিজে রবির সিটে বসে পরে এবং সোনিয়া ততক্ষনে কাছে চলে আসে) সোনিয়া তুই এখানে বস।
সোনিয়া অবাক হয়ে পায়েলকে দেখতে দেখতে পায়েলের সিটে বসে। এবার সোনিয়া আর রবি পায়েলের দু দিকে দুজন। পায়েলের এহেন আচরনে রবি মনে মনে হাসলেও সোনিয়াকে চিন্তিত দেখাচ্ছিল। তবে পায়েলকে বেশ আনন্দিত মনে হচ্ছিল। একটু পরেই আবার সিনেমা শুরু হয়ে যায়। রবি মনে মনে ভাবে, দিদি কি জলাই না জলছে… ওকে আরো জলাতে হবে। তখনি রবির মাথায় একটা আইডয়া আসলো এবং সে চুপচাপ সিনেমা দেখতে লাগলো। পায়েল জানতে পারলো না যে সে কিসের অপেক্ষা করছে কিন্তু পায়েল আর চোখে রবিকে দেখছিল। হয়তো পায়েল মনে মনে আশা করছে রবি সোনিয়ার সাথে যা করেছে সে রকম তার সাথেও করুক। কিন্তু কোন কিছু না করে চুপচাপ পর্দার দিকে তাকিয়ে সিনেমা দেখছিল। আর পায়েল বসে বসে না জানি কিসের আগনে জলতে লাগলো। পায়েল অবশ্য দু এক বার রবির পিঠে কিল ঘুষিও মারলো কিন্তু রবি মনে মনে মুচকি হাসতে হাসতে পর্দার দিকেই তাকিয়ে থাকলো। অবশেষে সিনেমা শেষ হলো আর পাযেয়েলর রাগে মাথা ফ্রাই হয়ে গেল। তিনজনেই সিনেমা দেখেছে কিন্তু তাদেরকে যদি বলা হয় সিনেমার কাহিনি কি তাহলে কেউই বলতে পারবে না। কেননা তাদের দৃষ্টি পর্দার দিকে থাকলেও মনযোগ কারোই ছিলনা। তখনি রবি সোনিয়াকে বললো-
রবি- (মুচকি হেসে) মুভিটা কেমন লাগলো সোনিয়া?
সোনিয়া-(রেগে) ফালতু।
পায়েল- আরে সোনিয়াকে কি বলছিস আমি বলছি, বিরতির আগে মুভিটা সোনিয়ার ভাল লেগেছে কিন্তু বিরতির পর সোনিয়ার একদম পছন্দ হয়নি।
রবি-(মুচকি হেসে) কিন্তু দিদি আমি গ্যারান্টির সাথে বলতে পারি তোমার বিরতির আগের অংশ একদম পছন্দ হয়নি কিন্তু তুমি ভাবলে বিরতির পর হয়তো ভাল লাগবে কিন্তু পরেও তোমার ভাল লাগেনি।
রবির কথা শুনে পায়েল চোখ বড় করে ওর দিকে তাকালো আর সোনিয়া পায়েলকে দেখতে লাগলো আর রবি দুজনের ভরা যৌবনের দর্শনের মজা নিতে নিতে সামনে চলতে লাগলো। এপর পায়েল ও রবি সোনিয়ার থেকে বিদায় নিয়ে তাদের বাড়ির দিকে চলে যায়।
ঘরে পৌছেই পায়েল তার রুমে গিয়ে শুয়ে পরে আর টিভি চালু করে সোফায় বসে পরে। পায়েলের চোখে কেবল সিনেমা হলে রবি মাই টিপছে সেই দৃশ্যটা ভাসতে লাগলো আর ওর না জানি কি হলো সে সেখান থেকে উঠে রবির কাছে গিয়ে ওর কাছ থেকে রিমোট নিয়ে টিভি বন্ধ করে দেয়।
রবি- কি হলো দিদি টিভি বন্ধ করে দিলে কেন?
পায়েল-(রাগে রবির দিকে তাকিয়ে) হলে সোনিয়ার সাথে তুই কি করছিলি?
রবি- (মুচকি হেসে) কই কিছুই নাতো?
পায়েল- ভাল মানুষ সাজতে হবে না আমি সব জানি তুই কি করছিলি…
রবি- (তরমুজের মতো মোটা মাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে) কি করছিলাম?
পায়েল- তোর সাথে তো কথা বলাই বেকার…
বলেই সে আবার টিভি অন করে রিমোট রবির দিকে ছুড়ে দ্রুত পায়ে তার রুমে চলে গেল। রবি দিদির থলথলে পাছার দুলুনি দেখতে থাকে। সে মনে মনে বলে- হায় দিদি, পানি ছাড়া মাছের মতো ছটফটাচ্ছ… কেন নিজে নিজে জ্বলছো.. আমার কাছে আসতে চাইলে আসো… আমি মানা করেছি… তোমার যৌবন সুধা পান করার জন্য কতকিই না করছি।
রবি হল রুম থেকে উঠে পায়েলের রুমে যায়। পায়েল উল্টো হয়ে বিছানায় শুয়ে ছিল। রবি ওর পাছা দেখতে দেখতে ওর কাছে যায় এবং ওর পাছায় হাত রাখে আর পায়েল একেবারে চমকে উঠে বসে
পায়েল- কি হলো এখানে এসেছিস কেন?
রবি- না জানি আমার দিদি কেন রেগে আছে… তাকে মানাতে এসেছি।
পায়েল-(তার দৃষ্টি এদিক ওদিক করতে করতে) আমি কেন তোর উপর রাগ করবো… কি অধিকার আছে আমার তোর উপর?
রবি- দিদি আমি আসলে বুঝে উঠতে পারিনা তুমি কি চাও..
পায়েল-(কিছু ভেবে) সোনিয়ার সাথে তোকে দেখলে আমার একদম ভাল লাগেনা।
রবি- কেন?
পায়েল- আমি জানিনা।
রবি- তুমি মিথ্যে বলছো… তুমি ভাল মতই জানো..
পায়েল রবির দিকে দেখে নজর নিচের দিকে ঝুকিয়ে নেয়… রবি দিদির পাশে বসে এবং গভীর ভাবে তার চেহারা দেখে
রবি- দিদি একটা কথা বলবো?
পায়েল- কি?
রবি-(মুচকি হেসে) দিদি তুমি খুবই সেক্সি।
পায়েল- মার খাবি কিন্তু আমার হাতে।
রবি- সত্যি দিদি তুমি অনেক সেক্সি (বলে রবি পায়েলের গালে তার হাত রেখে নাড়তে থাকে)
পায়েল-(মুচকি হেসে রবির হাত সরিয়ে দিয়ে) তুই কি তোর মুখ বন্ধ করবি?
রবি- দিদি একবার আমায় কষে জড়িয়ে ধরোনা??
পায়েল-(বিছানা থেকে নেমে দাড়িয়ে) আমি যাচ্ছি এখান থেকে
রবি- (ওর হাত ধরে নিয়ে) প্লিজ দিদি একবার।
পায়েল-(ওর হাত ছাড়িয়ে নিয়ে) সেদিনের থাপ্পর ভুলে গেছিস?
রবি-(ওর হাত ছেড়ে দিয়ে) দিদি সে থাপ্পর তো আমি ভুলে গেছি.. কিন্তু সে রাতে স্কারপিওতে ঘটে যাওয়া মুহুর্ত গুলো সবসময় চোখের সামনে ভাসে…
পায়েল-(মাথা নিচু করে নিয়ে) দেখ রবি আমি ওসব কথা বলতে চাই না
রবি-(পায়েলে উরুতে হাত রেখে) কিন্তু দিদি আমি বার বার সে ঘটনা ঘটাতে চাই..
পায়েল- তোর লাজলজাজা বলতে কিছু নেই? আমি তোর বোন আর এসব কথা আমায় বলা তোর শোভা পায়না…
রবি- সেদিন যা ঘটেছে তার পর থেকে তোমায় ন্যাংটো দেখার জন্য আমি অস্থির হয়ে আছি।
পায়েল-(রেগে) “শয়তান” কোথাকার..তোর বোনকে ন্যাংটো দেখবি?
রবি- দিদি শুধু আমায় তোমার কাছে আসতে দাও
পায়েল- দেখ রবি আমি তোকে অনেক সহ্য করেছি কেননা তুই আমার ভাই… যদি এর থেকে বেশি জালাতন করিস তাহলে আমি ভাইয়াকে বলে দিতে বাধ্য হবো।
রবি- সব সময় যে ভাইয়ার ধমক দেখাও… যাও বলে দাও.. তাতে কি হবে? ভাইয়া আমাকে খুব করে পেটাবে অথবা ঘড় থেকে বেড় করে দেবে… আর তুমি তো এটাই চাও তাইনা?
পায়েল-(একটু সিরিয়াস হয়ে, রবির কাধে হাত রেখে) দেখ রবি তুই তো আমার সোনা ভাই তাই না? আমার প্রতি তোর দৃষ্টি পাল্টাতে হবে, আমিতো আমার ভুলের জন্য পস্তাচ্ছি আর তুই ভুল করেও আরো ভুল করতে চাইছিস?
রবি-(একটু ভেবে)দিদি আমি যে যেটা চাইছি সেটা অন্যায়, কিন্তু দিদি তোমার এই অপুর্ব সৌর্ন্দয দেখে আমি নিজেকে সামলাতে পারিনা, আর মনে হয় তোমাকে নগ্ন করে শরীরের প্রতিটা অংশ চুমিয়ে তোমায় আদর করি, তোমার মতো সুন্দর আর সেক্সি মেয়ে কোথাও দেখিনি, তোমার ভাই তোমার যৌবনের টানে জলেপুরে মরছে তাকে আর জালিও না….
পায়েল-(ওর কথা শুনে মনে মনে খুশি হয়ে যায় কিন্তু চেহারায় রাগ দেখানোর চেষ্টা করে তবুও তার মুখে মুচকি হাসি এসে যায় এবং সে উঠে তাকে ধাক্কা দিয়ে) তুই বড়ই “শয়তান” এখন তোর মুখ থেকে একটাও শব্দ বেড় করবি না, আমি কফি করতে যাচ্ছি.. তুই কি খাবি?
রবি-(মুচকি হেসে ওর মাইয়ের দিকে তাকিয়ে আমি সেই কবে থেকে খাবার জন্য উতলা হয়ে আছি অথচ তুমি খেতে দাওনা, একবার খেতে দাওনা….
পায়েল-(রবির পায়ে লাথি মেরে) সেটা হয়তো পারবো তবে জুতা খেলাতে পারবো.. খাবি?(বলেই মুচকি হেসে রুম থেকে বেড়িয়ে লাগে)
রবি-(পেছন থেকে) দিদি তুমি যদি খেতে না দাও তাহলে আমি সোনিয়ার থেকে খেয়ে নেব।
পায়েল- আচ্ছা দেখা যাবে “শয়তান” কোথাকার।
বলেই পায়েল রুম থেকে বেড়িয়ে রান্না ঘরে ঢুকে যায়। রবি বুঝতে পারলো দিদি লাইলে চলে এসেছে। তার মনে হলো তারাহুরা করা মোটেও ঠিক হবে না। সে তার দিদিকে ফাসিয়ে পুরাপুরি তার করে নিতে চায়। রবি এটাও বুঝে গেল যে সেদিনের স্কারপিওর ঘটনা দিদি আবার ঘটাতে চায় সে জন্যই সোনিয়ার সাথে অন্তরংগ হলে সে সইতে পারেনা।
সন্ধ্যায় পায়েল ও রোহিত বসে গল্প করছিল আর রবি সে সময় আড়ালে সোনিয়াকে কল করলো-
সোনিয়া- হ্যালো..
রবি- হাই সোনিয়া..
সোনিয়া- তুমি?…. আমার নাম্বার কোথায় পেলে?
রবি- যেদিন প্রথম তোমায় দেখেছি সেদিনই তোমার সব জেনে নিয়েছি… নাম্বার কোন ব্যাপারই না..
সোনিয়- কি জন্য ফোন করেছ?
রবি- তোমার সাথে দেখা করতে চাই।
সোনিয়া- কিন্তু আমি দেখা করতে চাই না…
রবি- মিথ্যে বলো না সোনিয়া.. আমি জানি তুমি আমাকে ততটাই ভালবাসো যতটা আমি তোমায় ভালবাসি
সোনিয়া- হ্যালো.. ভুল ধারনা হযেছে তোমার, পায়েলের কারনে আমি তোমায় কিছু বলিনা তাছাড়া তোমার মতো “শয়তানদের” আমার ভাল মতো যানা আছে।
রবি- সোনিয়া কাল সকাল ৯টায় ন্যাশনাল পার্কের সামনে অপেক্ষা করবো.. আমরা সেখানেই দেখা করবো
সোনিয়া- আমি আসবো না..
রবি- আমি জানি তুমি আসবে… সকাল ৯টায়.. ওকে বাই।
বলে রবি ফোন কেটে দেয়।
২৩
ওদিকে সোনিয়া তার বা-মার সাথে বসে গল্প করেতে থাকে-
বাবা- মা সোনিয়া এখন তোমার বিয়ের বয়স হয়ে গিয়েছে এবং আমরা তোমার বিয়ে দিতে চাই।
সোনিয়া- জি বাবা।
সোনিয়ার বাবা সেখান থেকে উঠে বাহিরে চলে যায় আর সোনিয়া তার মায়ের কোলে মাথা রেখে চোখ বন্ধ করে নেয় আর তার চোখে রবির চেহাড়া ভেসে উঠে
মা- কি হলো মা.. তুই কি বিয়ের কথায় খুশি না?
সোনিয়া- (চোখ খুলে মায়ের দিকে তাকায় এবং সোনিয়ার চোখ দিয়ে পানি ঝড়তে শুরু করে)
মা- সোনিয়া.. কি ব্যাপার মা.. বাচ্চাদের মতো কাদছিস কেন… তোর মাকে কি বলবি না কি হয়েছে?
সোনিয়া- (মায়ের কথা শুনে সে আরো জোরে জোরে কাদতে শুরু করে।)
মা- কে হয়েছে মা… কিছু তো বল…
সোনিয়া মনে মনে ভাবে- তোমায় আর কি বলবো মা.. তোমার মেয়ের হৃদয়ে কেউ এমন ভাবে স্থান করে নিয়েছে যে তার থেকে আলাদা হব ভেবেই আমি কাদছি… আমি তোমায় কিভাবে বলবো যে রবিকে আমি কতটা চাইতে শুরু করেছি… ওই “শয়তানটার” মাঝে না জানি কি জাদু আছে যে সে রোজ রাতে আমার স্বপ্নে এসে আমার ঘুম নষ্ট করে দেয়… কিভাবে বলবো কেন যে তাকে আমার এত ভাল লাগে… সে তোমার মেয়েকে ছুযে এতটাই ঘায়েল করে দিয়েছে যে তোমার মেয়ে শুধু তাকেই কাছে পেতে চায়… তার হাতের ছোয়া আমায় তার দিকে আকর্ষন করতে বাধ্য করেছে… আর আমি আমার সব কিছু তাকে উজার করে দিতে চাই।
মা- সোনিয়া মা কি ভাবছিস.. আরে কি হয়েছে কিছু বল..
সোনিয়া- (চোখের পানি মুছতে মুছতে) কিছু না মা.. আসলে তোমাদের ছেড়ে আমার অন্যের ঘরে যেতে হবে ভেবে চোখে পানি এসে গেল।
মা- ও এই কথা? আরে পাগলি সব মেয়েকে একদি নিজের ঘর ছাড়তে হয়.. আর তোর পড়া শেষ হতে এখনও ৭-৮ মাস বাকি আছে, তুই আরামে তোর পড়া শেষ কর… আমরা তোকে একারনেই বলছি যে, তোর বাবার চেনাজানা একটা গ্রাম থেকে সম্মন্ধ আসবে, যদি সে ছেলে তোর পছন্দ হয় তবেই আমরা কার্যক্রম শুরু করবো… তুই কোন চিন্তা করিস না … শুধু পড়ায় মন দে।
পরের দিন সোনিয়া সকাল ৯টায় তার স্কুটি নিয়ে ন্যাশনাল পার্কের দিকে রওনা দেয় এবং রাস্তার একটি মোড়ে একটি বাইকের সাথে ধাক্কা লাগে। বাইকটিতে চরে কিরন অফিস যাচ্ছিল। স্কুটির সাথে বাইকের ধাক্কা লাগতেই সোনিয়া অসম্ভব ভাবে রেগে যায়-
সোনিয়া- অন্ধ নাকি দেখে চলতে পারেন না?
সোনিয়ার কথায় কিরন কোন উত্ত না দিয়ে সোনিয়ার রেগেড় যাওয়া লাল মুখটির দিকে তাকিয়ে মনে মনে ভাবে- আহ কি অপরুপ সুন্দরি মেয়ে!!… যদি এখনি সে বিয়ে করতে রাজি হয় তবে এখনি তাকে বিয়ে করে আমার বউ বানাতে রাজি আছি…
কিরন- ম্যাডাম এতে আমার কোন দোষ নেই… এই মোড়টাই এমন যে আমাদের ভাগ্যে ধাক্কা লিখা ছিল এবং সেটাই হয়েছে..
সোনিয়া- বেশী স্মার্ট হবার চেষ্টা করবেন না.. আমি ভাল মতোই জানি আপনাদের মতো ছেলেরা ইচ্ছা করেই মেয়েদের গাড়ীর সাথে ধাক্কা লাগায়..
কিরন- ও ম্যাডাম… আমার কোন ইচ্ছাই নেই আপনার সাথে ধাক্কা লাগার… হয়তো এটা আমাদের ভাগ্যে ছিল।
সোনিয়া-(আবার তার স্কুটি স্টার্ট করতে করতে) সব ছেলেরাই মনে হয় “শয়তান” হয়।
ওর কথা শুনে কিরনের রবির কথা মনে পরে যায়।
কিরন- আরে ম্যাডাম আমি তো কিছুই না যদি আপনি আমার বন্ধুর সাথে ধাক্কা লাগতেন তো আপনি এটাই বলতে যে সে দুনিয়ার সব থেকে বড় “শয়তান”… মেয়ে বা মহিলারা ওর দিকে তাকাতেই চায়না…
বলেই কিরন বাইক স্বটার্ট করে সেখান থেকে চলে যায়। রবি ন্যাশনাল পার্কের একটা বেঞ্চে বসে সোনিয়ার জন্য অপেক্ষা করছিল তখনি সে সোনিয়াকে আসতে দেখে এবং আনন্দে আত্নহারা হয়ে যায়।
রবি- অবশেষে তুমি এলে?
সোনিয়া- (মুচকি হেসে) আমি তোমার কথা মতো দেখা করতে আসিনি… আমার টাইম পাস হচ্ছিল না তাই ভাবলাম তোমাকে কোম্পানি দেই (বলেই রবির পাশে বসে)
রবি- সোনিয়া আই লাভ ইউ…
সোনিয়- অনেক দেখেছি এরকম আই লাভ ইউ বলার মতো ছেলে… যারা প্রথমে আই লাভ ইউ বলে আর মাঝ রাস্তায় হাত ছেড়ে পালিয়ে যায়..
রবি- না সোনিয়া.. আমি তাদের দলের নই… আমি তোমাকে সত্যিই খুব ভালোবাসি..
সোনিয়া- রবি এসব অহেতুক কথা … পারলে অন্য কথা বলো
রবি-(দুজন দুজনকে দেখে হেসে দেয়) আমার কাছে এসে বসনা?
সোনিয়া- আমি এখানেই ঠিক আছি
রবি নিজেই ওর কাছে সরে বসে এবং যখনি রবির উরুর সাথে সোনিয়ার উরুর স্পর্শ হয় সোনিয়া মাথা নিচু করে নেয়। রবি সোনিয়ার হাত ধরে আর সোনিয়া সে হাত ছাড়ানোর চেষ্টা করে আর মনে মনে হাসে।
সোনিয়া- এসব করার জন্যই কি আমাকে ডেকেছিলে?
রবি- কি করবো ডার্লিং… যখন থেকে তোমাকে দেখেছি তোমাকে না ছুয়ে থাকতে পারিনা… সোনিয়া আমি কি তোমায় একবার ছুতে পারি?
সোনিয়া- না
রবি তাকে আরো কাছে টেনে নেয় এবং ওর ভরা যৌবন দেখে বাড়া শক্ত হয়ে যায় এব সোনিয়া ওর থেকে দুরে সরে যেতে চেষ্টা করে কিন্তু রবির শক্ত হাত ওর বাহু স্পর্শ করতেই সে শিউরে উঠে ও মাইয়ে শক্ত হয়ে নিপিল খাড়া হতে শুরু করে। রবি সোনিয়ার গাল দুহাতে ধরে নিয়ে ঠোটে চুমু দিয়ে দেয় আর সোনিয়ার চেহাড়া লাল হয়ে যায় এবং শরমে তার চোখ নামিয়ে নেয়।
রবি- সোনিয়া সত্যি করে বলো আমায় তোমার ভালো লাগে কি না…
সোনিয়া-(মুচকি হেসে) না…
রবি- কিন্তু তোমায় আমার খুব ভালো লাগে..
বলেই রবি আবার সোনিযাকে কাছে টেনে নিয়ে ওর রসালো ঠোটে পাগলের মতো চুমু দিতে শুরু করে। সোনিয়া রবির আচরনে একেবারে ওকে জড়িয়ে ধরে। রবি আর সইতে না পেরে সোনিয়া ডাসা মাই ধরে আচ্ছা মতো টিপতে শুরু করে। সোনিয়ার শ্বাস খুব দ্রুত চলতে শুরু করে এবং রবির সাথে আরো সেটে যায়। এবার রবি তার স্কার্টের উপর দিয়েই মাইয়ের উপর তার মুখ রেখে হালকা হালকা কামরাতে থাকে। এতে সোনিয়া আরো কামোত্তজিত হয়ে ওঠে তখনি রবি তার একটা হাত সোনিয়ার মোটা উরুর উপর নিয়ে গিয়ে খামচে ধরে দাবাতে থাকে। ১০-১৫ মিনিট পর্যন্ত সোনিয়ার নাদুস নুদুস শরীরকে তার হাতে ভরে কষে কষে দাবাতে থাকে তখনি সোনিয়ার স্কার্টের একটা বোতাম খুলে যায় আর রবি আরেকটা বোতাম খুলে দেয় এবং সোনিয়ার নগ্ন মাই হাতে ধরে দাবাতেই রবির বাড়া ঝটকা মারতে শুরু করে। সোনিয়া আবেসে তার চোখ বন্ধ করে নেয় এবং রবি আয়েস করে মাই টিপতে থাকে। ঠিক তখনি সোনিয়ার বিয়ের কথা মনে পরে যায় যা গতকাল তার বা-মা বলেছিল। সে রবি ঠেলে তার থেকে আলাদা হয়ে স্কার্টের বোতাম লাগাতে শুরু করে। রবিও তার উপর জোর খাটাতে চাইছিল না তাই সে চুপচাপ বসে থাকে। কিছক্ষন দুজনেই চুপ খাকে। একটু পরে সোনিয়া রবির দিকে তাকালে রবি তাকে চোখ মেরে দেয় আর সোনিয়া মুচকি হেসে মাথা নিচু করে নেয়। রবি তার চেহারা হাতে ধধরে তুলে বলে-
রবি- আই লাভ ইউ সোনিয়া..
সোনিয়া মুচকি হেসে আবারও মাথা নিচু করে নেয়।
এদিকে রবির প্রেম এগোতে থাকে আর ওদিকে রোহিতের বিয়ের ব্যান্ড বেজে যায় আর তাদের ঘরে সোনিয়ার আগমন ঘটে। রাতে সোনিয়া বধু সেজে রোহিতের ঘরে রোহিতের জন্য অপেক্ষা করতে থাকে। রোহিত পায়েল ও রবির সাথে বসে ছিল।
রবি- ভাইয়া আমি একটু ভাবির সাথে দেখা করে আসি।
বলেই রবি নিশার ঘরে (যেটা রোহিতের ঘর ছিল) ঢোকে। কিন্তু পায়েলের রবির এভাবে যাওয়াটা মোটেই পছন্দ হয়না। রবি ঘরে ঢুকে দেখে ভাবি বসে আছে-
রবি- হ্যালো ভাবি..
নিশা- (রবিকে দেখে মুচকি হেসে) এসো রবি
রবি- কি ব্যাপার ভাবি বধু সাজে তো আপনাকে একেবারে পরীর মতো লাগছে (বলেই রবি ভাবির উপর থেকে নিচে পর্যন্ত দেখতে থাকে, নিশা ওর চাহুনি দেখে একটু শরম পেয়ে যায়, রবি আর কিছু বলার আগেই সেখানে পায়েল এসে যায়।)
পায়েল- চল রবি বাহিরে… ভাইয়া আর ভাবিকে একটু আরাম করতে দে.. এমনিতেই বিয়ের ধকলে সবাই ক্লান্ত হয়ে গেছে..
রবি- আরে দিদি দু মিনিট অন্তত ভাবির সাথে কথা বলতে দাও..
পায়েল- এক সেকেন্ডও না.. এবার চল বাহিরে (ওর হাত ধরে বাহিরে নিয়ে আসে এবং রোহিতকে লক্ষ করে) যাও ভাইয়া ভাবি আপনাকে ডাকছে (বলে মুচকি হাসতে থাকে, আর রবির হাত ধরে টেনে) আর তুই চল আমার সাথে (বলে সে রবিকে তার ঘরে নিয়ে যায়)
রোহিত ওদের দেখে মুচকি হেসে নিজের রুমে যায়। রুমে ঢুকে রোহিত নিশার পাশে গিয়ে বসে আর নিশা একটু নড়েচড়ে বসে। রোহিত নিশার হাত ধরে ওর ঘোমটা তুলে অসম্ভব সুন্দর চেহারাটা দেখতে থাকে। নিশা তার চেহারা নিচে ঝুকিয়ে নেয় এবং রোহিত আবারও থুতনি ধরে উপরের দিকে তোলে। রোহিত যখনি নিশার ঠোটে চুমু দেবার চেষ্টা করে নিশা তখনি তার চেহারা এদিক ওদিক করে নেয়। রোহিত ওকে আরো কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে আর নিশা শিউরে উঠে। নিশাকে জড়িয়ে ধরে রোহিত নিশার ঠোটে পাগলের মতো চুমু দিতে শুরু করে। রোহিত যখনি নিশার ঘোমটা টেনে সরিয়ে দেয় তখনি নিশা জানায় তার লজ্জা লাগছে। রোহিত সেখান থেকে উঠে ঘরের লাইট অফ করে দিয়ে নিশার কাছে গিয়ে তাকে জড়িয়ে ধরে শুয়ে পরে। নিশার শরীরের মর্দন করতে করতে বলে-
রোহিত- নিশা তুমি খুশি তো?
নিশা- আপনার কেন মনে হলো আমি খুশি নই?
রোহিত- না- তা নয়, আসলে আমার ছোট সংসার একটাই ভাই আর বোন, এদেরকে নিয়েই আমার জীবন সংসার, আচ্ছা তুমিতো ওদের দেখেছ কেমন লাগলো ওদের?
নিশা- পায়েল তো খুবই মিষ্টি মেয়ে আর তোমার ছোট ভাই রবিকে দেখেই মনে হয় “শয়তান” একটা ছেলে।
রোহিত- কেন… রবি কি তোমায় উল্টা পাল্টা কিছু বলেছে?
নিশা- কিছু না বললে তো ভালোই তবে ওর চেহারাতেই দুষ্টুমির আভাষ পাওয়া যায়
রোহিত- আরে ও তো এখনও বাচ্চা.. জ্ঞান বুদ্ধি এখনও সম্পন্ন হয়নি।
নিশা- বাচ্চা নয় সে… কোন সাইড দিয়ে ওকে তোমার বাচ্চা মনে হয়?
রোহিত- আরে নিশ্চয়ই তোমার সাথে কোন মসকরা করেছে আর তুমি নিশ্চয়ই সেটা সিরিয়াসলি নিয়ে নিয়েছ
নিশা- বাদ দিনতো ওসব কথা…
রোহিত-(মুচকি হেসে) তাহলে কি করবো?
নিশা-(মুচকি হেসে) আমার রবিকে নয় তোমাকে বাচ্চা মনে হচ্ছে…. এখন আমায় বলতে হবে তুমি কি করবে?
রোহিত- (নিশাকে জড়িয়ে ধরে) আচ্ছা এবার দেখ এই বাচ্চা কি করে (এবং তাকে জড়িয়ে ধরে তার যৌবনের রস পান করতে শুরু করে)
ওদিকে
রবি- দিদি দু মিনিট ভাবির সাথে কথা বলতে দিলে না?
পায়েল- (শাসনের চোখে রবির দিকে তাকিয়ে) কি কথা বলতি ভাবির সাথে?
রবি- কিছুতো বলতাম ভাবিকে লক্ষ করে
পায়েল- তোর কি বুদ্ধি সুদ্ধি কিছু নেই যে আজ ওদের বাসর রাত আর রাত ১১টা বেজে গেছে?
রবি- (পায়েলের যৌবনের দিকে তাকিয়ে) কি হয় দিদি বাসর রাতে?
পায়েল- আমি জানিনা.. আর তুই এমন ভাব করছিস যেন কিছুই জানিসনা..
রবি-(পায়েলের সামনেই ওর মাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে) হুমম বলবো দিদি?
পায়েল- থাক হয়েছে…েএবার তোর রুমে যা… ইস সখ কত আমায় বলবে… আমি কোন বাচ্চা নই
রবি- দিদি আজ তো আমি এখানেই শুতে চাই..
পায়েল- পাগল হয়ে গেলি নাকি? এখানে কোথায় শুবি তুই?(মনে মনে, তোকে শুতে দিলে আজ আমার গুদ না মেরে ছাড়বি না…)
রবি- কেন ? এত বড় বিছানা..পরে থাকবো কোন কোনে..(বলেই পায়েলের বিছানায় শুয়ে পরে)
পায়েল- (ওকে মারতে মারতে) উঠ এখান থেকে আর যা নিজের ঘরে…
তখনি রবি পায়েলকে টেনে তার উপরে নেয় এবং পায়েলের ঠোটে চুমু দেয়। রবির এ আচরনের জন্য পায়েল প্রস্তুত ছিল না। সে রবির শরীরের উপর পরে থাকে আর রবি ওকে জড়িয়ে ধরে ডলতে থাকে।
পায়েল- রবি, ছাড় আমাকে..“শয়তান” তোর বোনের সাথে এমন করছিস?
রবি- দিদি আই লাভ ইউ..(বলেই পাগলের মতো চুমু দিতে শুরু করে, পায়েল পুরো দমে চেষ্টা করে তার থেকে নিজেকে ছাড়ানোর কিন্তু রবি ওকে জড়িয়ে নিজের বুকের সাথে ঠেসে ধরছিল)
পায়েল- রবি বলছি আমায় ছেড়ে দে আহ.. ছাড় আমাকে
রবি- দিদি তোমার শরীর কি নরম.. কত ভালো লাগছে তোমায় জড়িয়ে ধরে..
পায়েল- ছাড় আমাকে.. আমার দোহাই লাগে…(মনে মনে “শয়তান” আমায় চোদার জন্য মরিয়া হয়ে আছে)
দোহাই এর কথা শুনে ওকে ছেড়ে দেয় রবি আর পায়েল উঠে বসে হাফাতে থাকে।
পায়েল- রবি এই মুহুর্তে তুই এ ঘর থেকে বেড়িয়ে যা আর কখনও আমার রুমে আসার চেষ্টা করবি না..
রবি-(নিজের দুকান ধরে) আচ্ছা বাবা সরি… আর করবো না.. তুমিও শুয়ে পরো.. তোমার শ্পর্স করবো না শুধু তোমায় দেখতে দেখতে শুয়ে থাকবো..
পায়েল একটু রিলাক্স হয়ে ওর পাশে শোয়। শুয়ে পায়েল রবির চেহারার দিকে দেখতে থাকে আর রবি ওর বোনের রসালো য্যেবন দেখতে দেখতে মজা নিতে থাকে। কিছুক্ষন পর-
রবি- দিদি
পায়েল-হু..
রবি- (মুচকি হেসে) দিদি.. ভাইয়া আর ভাবি এসময় কি করছে জানো?
পায়েল-(মুচকি হেসে) জানিনা..(মনে মনে, মনে হয় তুই জানিস না ভাইয়া ভাবির গুদ মাড়ছে হয়তো)
রবি-(মুচকি হেসে) আমি বলবো?
পায়েল- (চোখ রাঙ্গিয়ে) আবার শুরু করলি?
রবি- আচ্ছা বলবো না.. তবে একটা কথা বলবে?
পায়েল- কি…
রবি- তুমি রোজ বাথরুমে নগ্ন হয়ে কেন স্নান করো?
পায়েল-(অবাক হয়ে চোখ রাঙ্গিয়ে) কি?…তুই কিভাবে জানলি যে আমি..
রবি-(পায়েলের কোমরে হাত রেখে) দিদি তুমি যখন নগ্ন হয়ে স্নান করো তখন তোমাকে যে কি ভালো লাগে বলে বোঝাতে পারবো না… তুমি যখনি স্নান করতে যাও আমি রোজ তোমায় নগ্ন দেখি।
পায়েল-(ওর কথা শুনে ওকে একটা চাপর মেরে) “শয়তান” তোর লজ্জা লাগে না নিজের বোনকে নগ্ন দেখতে?
রবি- দিদি তোমার মতো পরীকে নগ্ন দেখার জন্য আমি সাত জনম ধরে অপেক্ষা করতে পারি, সত্যি দিদি তোমার সমস্ত শরীর কঠিন সেক্সি (আর পায়েলের কোমর আস্তে আস্তে নাড়তে থাকে)
পায়েল- (রবির কথা শুনে পায়েলের চেহারা লাল হয়ে যায়) তুই বড় “শয়তান” রে..
রবি- দিদি একবার আমায় জড়িয়ে ধরো না.. সত্যি আর কিছু করবো না
পায়েল-(মুচকি হেসে) না..
রবি- দিদি প্লিজ শুধু আমার গা ঘেসে শোও
রবির কথা শুনতে শুনতে পায়েল গরম হতে থাকে। তার মনও রবিকে জড়িয়ে ধরে শুতে চাইছল কিন্তু ওর সাহসে কুলোচ্ছিল না। সে মনে মনে বললো- দেখ রবি এই মাই গলো তোকে কিভাবে ডাকছে… টিপে টিপে মাইগুলোকে শান্তি দে… তাজ চুদেই দে তোর বোনকে… তোর মোটা বাড়া কি সুন্দর… আমার গুদ তো ফাটিয়েই দেবে।
রবি- দিদি কি ভাবছো?
পায়েল- কিছু না
রবি- আচ্ছা দিদি একটু তো কাছে আসো।(পায়েলের গাল নাড়তে থাকে)
রবির এমন কামুক আচরন ও কথা বার্তায় পায়েলের গুদ পানি কাটতে শুরু করে। রবি ওর গালে হাত দিতেই পায়েল চোখ বন্ধ করে নেয় আর রবি সুযোগ বুঝে পায়েলের দিকে এগিয়ে শোয়। পায়েলের শ্বাস ঘন হতে শুরু করে। রবি পায়েলকে টেনে আরো কাছে নিয়ে তার চেহারা উঠিয়ে তার চেহারার কাছে করে নেয়।
রবি- দিদি চোখ খোল না.. এখনি ঘুমালে নাকি?
পায়েল চোখ খুলে রবিকে এত কাছে দেখে আবার চোখ বন্ধ করে নেয়।
রবি- দিদি আমার দিকে তাকাও না।
খুব ধীরে করে পায়েল চোখ খোলে এবং রবির চোখের দিকে তাকায়। তাদের ঠোট এত কাছাকাছি যে মনে হয় এখনই শ্পর্শ হয়ে যাবে।রবি পায়েলের কোমরে হাত রেখে খুব আদরের সাথে কোমর ও পাছার উপর হাত নাড়াতে থাকে আর পায়েলের চোখের দিকে চেয়ে থাকে।পায়েলের চেহারায় কামুক ভাব ভেষে উঠতে শুরু করে।
রবি- দিদি তোমার ঠোট গুলো কি সুন্দর একেবারে গোলাপের পাপরির মতো।
পায়েল চুপচাপ মনযোগের সাথে তার কথা শুনতে থাকে তবে কোন উত্তর করে না।রবির কথা শুনতে পায়েলের খুবই ভাল লাগছিল আর তার মন চাইছিল এখনি সে তার মাই ভাইয়ের মুখে চেপে ধরবে কিন্তু কেন যেন সাহস হচ্ছিল না।
রবি- দিদি না জানি কে সেই ভাগ্যবান যে তোমার রসালো ঠোটের রস পান করবে
পায়েল-(মুচকি হেসে রবির চেহারা একটু দুরে সরিয়ে দিয়ে) কেউ পান করুক আর না করুক তবে এখন তুই তোর দিদির ঠোটের রস পান করার জন্য মরেই যাচ্ছিস
রবি- তুমি বড়ই কঠোর দিদি.. নিজের ভাইয়ের প্রতি একটুও দয়া হয়না, অন্তত একবার তোমার রসালো ঠোটের রস পান করতে দাও।
পায়েল-(মুচকি হেসে ধাক্কা মেরে) যখন তোর বউ আসবে তখন ইচ্ছে মতো তার ঠোটের রস পান করিস
রবি- দিদি সে কি আর তোমার মতো সুন্দরী হবে? যদি তুমি আমার হয়ে যাও তাহলে তো কোন কথাই নেই।
পায়েল-(মুচকি হেসে তার দিকে তাকিয়ে)নিজের বোনকে হাসিল করতে চাস?
রবি- দিদি হাসিল করার কোন কি উপায় হতে পারে।
পায়েল- কোন উপায় নেই।
রবি- আচ্ছা ঠিক আছে, আমার ভাগ্যে না হয় তোমার আদর লেখা নেই, এই জনমে তোমায় পাবোনা তো কি হয়েছে, ভগবানের কাছে প্রার্থনা করবো যেন পরের জনমে তোমায় আমার বউ করে পাঠায়। (বলেই চোখ বন্ধ করে শোবার চেষ্টা করে।)
পায়েল মুচকি মুচকি হেসে ওর দিকে দেখতে থাকে। রবি তার চোখ বন্ধ করে বেশ সময় ধরে পরে থাকে আর পায়েল ফ্যাল ফ্যাল করে ওর দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে থাকে। অনেক্ষন পরও রবি যখন চোখ খোলেনা তখন পায়েল তার হাত রবির মাথায় রেখে তার মাথার চুল বোলাতে থাকে আর মনে মনে ভাবে- শালা “শয়তান” তুই বেশ হ্যান্ডসাম তাইতো মেয়েরা পট করে পটে যায়। রবির প্রতি তার মায়া জন্মাতে শুরু করে আর সে মাথায় হাত বুলাতে বুলাতে রবির গালে হাত এনে ওর গাল নারতে শুরু করে।
পায়েল- (আস্তে করে) ঘুমিয়ে গেলি নাকি?
রবি জেগেই ছিল তবে সে চোখ খুললো না। পায়েল আরেকবার রবির গায়ে ঝাকি দিয়ে “কি রে ঘুমিয়ে গেলি নাকি?” রবি চুপ করেই পরে থাকলো। পায়েল রবিকে আরো কিছুক্ষন দেখতে থাকলো। যখন সে আর সইতে পারলোনা তখন সে আস্তে করে তার চেহারা এগিয়ে নিয়ে রবির কপালে একটা চুমু দিল আর রবিকে দেখতে লাগলো। এতে ওর মন ভরলো না এবং এবার পায়েল যেটা করতে চাইছিল তার জন্য পায়েলের বুকের ভেতর জোরে জোরে ধক ধক করতে লাগলো। সে তার ঠোট রবির ঠোটের উপর আস্তে করে রেখে একটা গভীর চুমু দিল। যখন পায়েল রবির ঠোটে চুমু দিচ্ছিল তখন পায়েলের গুদ ভিজে যায় এবং তার মনে অদ্ভুত ধরনের আনন্দ অনুভব করে। পায়েল নিজেকে আর ধরে রাখতে পারেনা এবং রবিকে জড়িয়ে ধরে ঠোটে ঠোট রেখে চুমু দিতে শুরু করে। তার গুদ শিরশির করে ওঠে এবং দানাটা আরো শক্ত হয়ে তিরতির করতে থাকে। মাইয়ের বোটা দুটো খাড়া হয়ে শক্ত হয়ে যায়। পায়েল তার ঠোট রবির ঠোটে রেখে দাবায় আবার ঠোট উঠিয়ে নেয় আবার ঠোট রেখে চুমু দেয় এভাবে বার বার করতে থাকে। রবির নাকে তার দিদির শরীরের গন্ধ তাকে পাগল করে দিতে থাকে। দিদির আচরনে সে প্রচন্ড শান্তি অনুভব করে। সে চুপচাপ ঘুমের নাটক করে পরে থাকে। কিছুক্ষন পর পায়েল যেন আরো মরিয়া হয়ে ওঠে এবং অনেক হিম্মত জুটিয়ে রবির হাত ধরে তার মোটা মোটা টানা মাইয়ের উপর রাখে আর রবির হাতের উপর তার হাত রেখে আস্তে আস্তে দাবাতে থাকে এবং জোরে জোরে রবির ঠোটে চুমু দিতে থাকে। পায়েলের এ হামলায় রবি পাগল হয়ে যায় তবু সে ঘুমের নাটক করেই তার এক পা পায়েলের কোমরের উপরে রেখে তাকে আরো জোরে জড়িয়ে ধরে আর পায়েলও তাকে আরো জোরে জড়িয়ে ধরে ঠোটে চুমু দিতে থাকে। পায়েলের মাই দুটো রবির বুকের সাথে চেপে ছিল। রবি ওর কোমরে হাত রেখে পাদিয়ে পাছা টেনে ধরছিল নিজের বাড়ার দিকে। পায়েলের গুদ ভিজে এককার হয়ে গিয়েছিল। রবি পায়েলের অবস্থা বুঝতে পারছিল এবং সে এ অবস্থার সুযোগ নিয়ে পায়েলের ঠোট নিজের মুখে পুরে চুষতে শুরু করে দিল। রবি জেগে গেছে মনে করে পায়েল তার থেকে আলাদা হবার চেষ্টা করলো কিন্তু রবি তাকে আরো জড়িয়ে ধরে জোরে জোরে মাই টিপতে শুরু করে দিল আর পায়েল তার আচরনে বিকল হয়ে পরলো।
পায়েল- আহ… রবি ছেড়ে দে কি করছিস…
রবি- দিদি আজ আর আমাকে বাধা দিও না… আজ তোমার যৌবনের সমস্ত রস পান করতে চাই।
পায়েল- আহহ আহহ রবি এটা অন্যায়… ছেড়ে দে আমায়
রবি- এখন কোনটা অন্যায় আর কোনটা সঠিক আমি কিছুই জানতে চাইনা।
বলেই রবি পায়েলের স্কার্ট উঠিয়ে সোজা ওর পাছার উপরে হাত নিয়ে প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে পোদের ফুটোর উপর আঙ্গুল রেখে পায়েলকে নিজের দিকে টানে। রবির এ আচরনে পায়েল একেবারে শিউরে উঠে। রবি বেরহমের মতো পায়েলের পোদের দাবনা একহাতে টিপতে থাকে আর অন্য হাত দিয়ে মাই। যদিও পায়েল তার কাছ থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা করে কিন্তু রবি শক্তির কাছে সে পেরে উঠেনা এবং পায়েলের হাত পা যেন শিতল হয়ে আসে। হঠাৎ করে রবি পায়েলের শরীরের উপরে ওঠে এবং দুহাতে মাই ধরে পাগলের মতো টিপতে শুরু করে আর পায়েলের ঠোটে ঠোট রেখে চুষতে শুরু করে। পায়েল উত্তেজনায় নিধর হয়ে যায় এবং বাধা দেবার মনোবল হাড়িয়ে যায় আর ওর গুদ ভিজে একাকার হয়ে যায়। পায়েলের ফস্যা চেহারা টমেটোর মতো লাল হয়ে যায় এবং চোখ বন্ধ করে ফেলে। তখন রবি হঠাৎ করে তার হাত নিচে নিয়ে গিয়ে পায়েলের প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে ওর ফোলা গুদে হাত রেখে শক্ত করে মুঠি করে ধরে আর পায়েল আহ করে উত্তেজনার প্রকাশ করে। পায়েল কিছু বুঝে ওঠার আগেই রবি পায়েলের দু পা ফাক করে রবি প্যান্টির উপর দিয়েই মুখ রেখে কামরে ধরে। পায়েল দুটো চাপানোর চেষ্টা করলেও রবি দু হাত দিয়ে তার পাদু ধরে রাখে আর গুদের উপর মুখ রেখে একের পর এক চুমু ও কামর দিতে থাকে। রবি হঠাৎ করে পায়েলের গুদ থেকে মুখ তুলে তাকে ছেড়ে দিয়ে বসে পায়েলের দিকে তাকিয়ে থাকে। রবির এরকম আচরনে পায়েল চোখ খুলে রবির দিকে তাকায় এবং দেখে রবি তার দিকেই তাকিয়ে আছে এবং পায়েল লজ্জা পেয়ে দু হাত দিয়ে তার চেহাড়া ঢেকে নেয়। রবি একেবারে শান্ত হয়ে মুচকি হেসে পায়েলের দিকে তাকিয়ে থাকে আর রবি কিছু করছেনা দেখে পায়েল তার চেহারা থেকে হাত সরিয়ে রবিকে দেখে তখন রবির চোখে তার চোখ পরে এবং পায়েল আবারও লজ্জায় উল্টে শুয়ে বালিশে তার মুখ গুজে নেয়। রবির চোখের সামনে ভেষে ওঠে পায়েলের প্যান্টি যার ভেতরে বন্দি আছে নরম থলথলে পোদ। রবি দেরি না করে পায়েলের প্যান্টি ধরে নিচের দিকে টান দেয় এবং তার চোখের সামনে পায়েলের নগ্ন পোদ খানা প্রদর্শিত হয়। দিদির ফোলা পাছা দেখে রবি নিজেকে আর ধরে রাখতে পারেনা তাই সে বোনের ভারি পাছার উপর মুখ নিয়ে পাগলের মতো চুমু দিতে থাকে। এবার সে দু হাতে দু দাবনা টেনে ধরে পোদের ফুটোয় চুমু দিতে শুরু করে। পায়েল আবেসে বিছানার চাদর মুঠি করে ধরে শিৎকার করতে করতে নিজের ভাইকে দিয়ে পোদ চাটাতে থাকে। কথন রবি প্যান্টিটা টেনে একেবারে খুলে নেয় ফলে পায়েল নিচে থেকে একেবারে ল্যাংটো হয়ে যায়। এবার সে পায়েলকে সোজা করে শুইয়ে দেয় এবং পায়েল তার দু হাতে মুখ লুকিয়ে নেয়। রবি তার চোখের সামনে দিদির ভেজা গুদ দেখে অষ্থির হয়ে গুদে মুখ রেখে চুমু দিতে শুরু করলো আর পায়েল বিভিন্ন শব্মে শিৎকার করতে লাগলো।
রবি- ওহ দিদি তোমার গুদটা কি সুন্দর
রবির কথা শুনে পায়েল মুচকি হেসে তার বুকে লাথি মারে আর রবি তার পা ধরে হাটু মুড়িয়ে গুদের দিকে তাকায় এবং দিদির রসালো খোলা গুদ দেখে লোভ সামলাতে না পেরে জিভ বেড় করে পাগলের মতো গুদ চাটতে লাগলো।
পায়েল- আহহ..রবি..আহহহ… প্লিজ ছেড়ে দে.. আহহহ …. রবি…
রবি পায়েলের কথায় কান না দিয়ে গুদের উপর থেকে নিচে অবধি চাটতে লাগলো আর পুরো রস খাবার জন্য সে বোনের গোলাপী গুদে জিভ ঢুকিয়ে ঢুকিয়ে চাটতে লাগলো। রবির ভয়ংকর চোষনে পায়েলের অবস্থা একেবারে জল বীহিন মাছের মতো হলো। উত্তেজনায় সে ছটফট করতে লাগলো। ফলে তার পোদ উপর নিচ হতে লাগলো। রবি তার বোনের গুদ চেটে চেটে একেবারে লাল করে দিতে লাগলো।
পায়েল- আহ রবি আহহহ…. প্লিজ রবি.. আহহহ… রবি.. মরে যাবো… আহ…আহ..প্লিজ রবি … আরো জোরে… রবি.. আহ… ওহ… রবি.. প্লিজ আহহহহ
পায়েলের এমন অবস্থা দেখে রবি মুচকি হেসে দেয় এবং পায়েলকে ছেড়ে দিয়ে বিছানার নিচে নামার চেষ্টা করতেই পায়েল ওর হাত ধরে বলে
পায়েল- কোথায় যাচ্ছিস..(এসময় পায়েলের চেহারা কামের জালায় একেবারে লাল হয়ে ছিল)
রবি- না দিদি এটা অন্যায়।
পায়েল-(রবিকে একটা কিল মেরে) কোন অন্যায় নয় (বলে টেনে নিয়ে নিজের গুদের দিকে ঠেলতে চেষ্টা করে)
রবি- (বিছানার নিচে দাড়িয়ে) না দিদি তোমার সাথে এসব করা আমার ঠিক হচ্ছেনা… আমি এটা করতে পারবো না।
পায়েল- (রাগে লাল হয়ে উঠে ওকে মারতে মারতে)“শয়তান” এসব আগে ভাবা উচিৎ ছিল… এখন তুই আমাকে ছেড়ে যেতে পারবি না…(বলেই তাকে জড়িয়ে ধরে এবং পাগলের মতো চুমু দিতে থাকে.. রবি দাঢ়িয়ে থেকেই বোনকে জড়িয়ে ধরে।)
রবি- তুমি কি তোমার ছোট ভাইকে দিয়ে তোমার গুদ চোদাবে?
পায়েল- হ্যা
রবি- (পাকা আমের মতো মাই টিপতে টিপতে) তোমার কি খুব ভালো লাগছে?
পায়েল- হ্যা
রবি-(পায়েলের গুদে হাত নিয়ে গিয়ে গুদের ফাকে আঙ্গুল নারাতে নারাতে) আমাকে দিয়ে তোমার গুদ চাটাবে?
পায়েল- হু…
রবি- (এক হাতে পায়েলের মুখটা ধরে উপরের দিকে তুলে আর পায়েল চোখ খুলে রবিকে দেখে। রবি ওর গুদ নারতে নারতে যখনি পায়েলের ঠোটে চুমু দিতে যায় পায়েলের চোখ আবার বন্ধ করে নেয় আর রবি ঠোটে চুমু দিয়ে তার মুখটা পায়েলের কানের কাছে নিয়ে গিয়ে-
রবি- দিদি আমার মুখের উপর বসবে?
ওর কথা শুনে পায়েল ওকে আরো জোরে জড়িয়ে ধরে। রবি পায়েলের শার্ট খুলে একেবারে উলঙ্গ করে দেয়।পায়েলও রবির শার্ট খুলে দেয়। রবি পায়েলকে আবার জড়িয়ে ধরে। পায়েলে মাই রবির বুকে ঠেসে যায় সে সময় রবির মনে হলো এসময় যেন থমকে আর কখনও শেষ না হয়। এ অনুভুতি তাদের এতটাই মজা দেয় যে দু মিনিট পর্যন্ত দুজনে তাদের নগ্ন শরীর জরিয়ে ধরে থাকে। এরপর রবি বিছানায় বসে সোজা শুয়ে পরে আর পায়েলের এক পা ধরে নিজের উপর টরিয়ে নেয় আর পায়েলের মোটা পাছা ধরে নিজের দিকে টেনে নিয়ে ওর রসালো গুদটা নিজের মুখের উপর রেখে পাগলের মতো চাটতে শুরু করে। পায়েলও পাগলের মতো তার ভাইয়ের মুখে গুদ কেলিয়ে আগে পিছে করতে করতে নিজের গুদ চাটাতে থাকে। রবিও দু হাতে দিদির গুদের পাপড়ি টেনে গুদ ফাক করে করে চাটতে লাগলো। প্রায ২০ মিনিট পর্যন্ত রবি দিদির গুদ চাটতে চাটতে লাল করে দেয় আর পায়েল ওর মুখের উপরেই ঝরে যায়। পায়েল হাফাতে হাফাতে রবির পাশে শুয়ে পরে আর দুজন দুজনকে দেখে তৃপ্তির হাসি হাসতে থাকে। মিনিট দুয়েক পর রবি আবারও পায়েলকে জড়িয়ে ধরে আর দিদির মাই জোরে জোরে টিপে ঠোটে চুমু দিয়ে-
রবি- (পায়েলের গুদে হাত ঘোড়াতে ঘোড়াতে) দিদি, তোমার গুদ মারতে দেবে? তোমার গুদ খুব ভালো লাগে আমার।
পায়েল- (ওরদিকে তাকিয়ে) মিথ্যে বলিস না .. তোর তো সব মেয়ের গুদ ভালো লাগে, তুইতো সব মেয়েকেই চুদতে চাস, বল আমি ঠিক বললাম কি না…
রবি-(পায়েলের মুখে চুমু দিয়ে) হায়, দিদি তুমি ছোট ভাইয়ের ব্যাপারে কত কি জানো..
পায়েল- আচ্ছা সত্যি করে বলতো তুই আর কার কার গুদ মারতে চাস?
রবি- (পায়েলের গুদে হাত বুলিয়ে) সবার আগে তো তোমার গুদ মারতে চাই।
পায়েল- আর সোনিয়াকেও চুদতে চাস তাই না?
রবি- (পায়েলের মুখে চুমু দিয়ে) হ্যা।
পায়েল- আর ভাবিকেও নগ্ন দেখার মরিয়া হয়ে আছিস তাই না?
রবি- (পায়েলের মোটা মাই টিপতে টিপতে) হ্যা দিদি যৌবনা ভাবিকে যখন দেখেছি তখন থেকে ভাবির নাম করে আমার সব সময় খাড়া হয়ে যায়।
পায়েল- (রবির খাড়া বাড়া ওর প্যান্টের উপর দিয়েই ধরে নাড়তে শুরু করে তখন মুখ থেকে বাপ রে বেড় হয়ে যায়।)
রবি- দিদি খুলেই দেখ না( বলেই রবি প্যান্ট খুলে দেয় আর বাড়া মুক্ত হতেই পায়েল চোখ বড় বড় করে বাড়া দেখতে থাকে। রবি পায়েলের হাত ধরে নিজের বাড়ার উপর রেখে পায়েলের রসালো ঠোট পাগলের মতো চুষতে থাকে। পায়েল রবির বাড়া মুঠি করে ধরে দাবিয়ে দাবিয়ে বাড়ার উচ্চতা ও কতটা মোটা তা অনুভব করার চেষ্টা করে আর ওর গুদে পানি এসে যায়।)দিদি আমার বাড়াটা কেমন?
পায়েল- অনেক মোটা।
রবি-(পায়েলের গুদ মুঠি করে ধরে) দিদি তুমি অনেক দিন ধরে আমার বাড়া তোমার গুদে নেবার জন্য পাগল হয়ে আছো তাই না?
পায়েল- (বাড়া মুঠি করে ধরে উপর নিচ করতে করতে) তুইও তো আমার গুদ মারার জন্য পাগল হয়ে আছিস তাই না?
রবি- হ্যা দিদি, না জানি কবে থেকে তোমায় ন্যাংটো করে তোমার গুদ মারার জন্য পাগল হয়ে আছি।
পায়েল- তুই বড়ই “শয়তান”, তুই ভাবিকেও চুদতে চাস তাই না?
রবি- হ্যা দিদি, কিন্তু এখনও ভাবিকে নগ্ন দেখিনি, যখন থেকে তোমায় নগ্ন দেখেছি তখন থেকে এই শরীরের জন্য পাগল হয়ে আছি।
পায়েল রবির বাড়া বিচি নাড়তে শুরু করে তখনি রবি উঠে পায়েলের দু পা ফাক করে ওর গুদে মুখ রাখে আর পায়েলও ভাইয়ের বাড়া মুঠি করে ধরে নিজের মুখে ঢুকিয়ে নেয় এবং দুজনেই একে অপরের বাড়া ও গুদ চাটতে ও চুষতে শুরু করে। রবি দুহাতে দিদির গুদ ফাক করে ধরে গুদের গোলাপী ফুটোয় জিভ ঢুকিয়ে দেয়। পায়েল বাড়ার বিচি হতে নিয়ে নাড়তে নাড়তে বাড়ার মুন্ডিটা মুখে নিয়ে চুষতে থাকে। কিছুক্ষন পর দুজনে উঠে একে অপরকে দেখতে থাকে আর রবি পায়েলকে টেনে তার কোলে বসিয়ে নেয় আর পায়েল তার ভাইয়ের সাথে আরো সেটে যায়। রবি পায়েলের গলায় হাত বোলাতে বোলাতে ওর রসালো ঠোঠে চুমু দিতে থাকে আর পায়েলের গুদের নিচে রবির বাড়া লাফাতে থাকে।
রবি- দিদি আজ রাতে আমাদের ঘরে দু-দুটো বাসর পালিত হচ্ছে, আজ দু-দুটো মেয়ের গুদের পর্দা এক সাথে ফাটবে।
পায়েল- (শিউরে উঠে) রবি, আমি আর সইতে পারছি না… চোদ না আমায়।
রবি-)মুচকি হেসে) কি দিদি?
পায়েল- (রবির বুকে একটা চাপর মেরে) একবার বললে তুই বুঝিস না নাকি?
রবি- আরেক বার বলো না কি বলছিলে…
পায়েল-(মুচকি হেসে রবির ঠোটে চুমু দিয়ে) নিজের বোনকে কষে কষে চুদে দে ভাই, ফাটিয়ে দে তোর দিদির গুদ।
রবি পায়েলের মুখে এ কথা শুনে তার ঠোটে চুমু দিয়ে, দিদিকে কষে জড়িয়ে ধরে তার মোটা মোটা দুধ টিপতে টিপতে রসালো ঠোটে চুমু দিতে শুরু করে। পায়েল তার পাছা উচিয়ে রবির বাড়া এ্যাজাস্ট করার চেষ্টা করে। রবি পায়েলকে নগ্ন অবস্থাতেই কোলে উঠিয়ে দাড়িয়ে যায় আর পায়েল তার দু পা দুদিকে দিয়ে রবির কোমর জড়িয়ে ধরে। রবির মোটা খাড়া বাড়া পায়েলের পোদের ফুটোর সাথে ধাক্কা খেতে থাকে। এবার রবি পায়েলকে বিছানায় শুইয়ে তার মুখে চুমু দিয়ে-
রবি- দিদি আমার বাড়া দেখে নাও… সইতে পারবে তো?
পায়েল-(ওর বাড়া শক্ত করে মুঠিতে ধরে) তুই আমার কথা চিন্তা করিস না… তোর বাড়া একবারেই পুরো খেয়ে নিতে পারবো, আর দেরি করিসনা রবি দেখ আমার গুদের অবস্থা কি হয়েছে।
বলেই পায়েল দুহাতে দুগ ফাক করে রবিকে দেখালো। রবি দিদির রসালো গুদ দেখেই মুখটা গুদের উপর রেখে জিভ বেড় করে একবার চেটে দিয়ে বাড়াটা গুদের মুখে রেখে একটা মজবুত ধাক্কা মারলো আর রবির আধা বাড়া পায়েলের রসে ভরা গুদ ফেরে ভেতরে ঢুকে গেল। আর পায়েল “আহ মরে গেলাম রে…” বলে চিৎকার করে উঠে।রবি ঝট করে পায়েলের মুখে হাত রেখে তার আওয়াজ বন্ধ করে-
রবি- কেবলেই তো বললে একবারেই আমার বাড়া খেয়ে ফেলবে, এখন কি হলো?
পায়েল- (তার দুপা এদি ওদিক ছুড়তে ছুড়তে)আহ রবি খুব ব্যাথা হচ্ছে, প্লিজ একবার বেড় করে নে।
রবি- আচ্ছা ঠিক আছে।
বলে রবি পায়েলের দুপা ফোল্ড করে ধরে বাড়া কিছুটা বেড় করে নিয়ে আগের আরো অনেক বেশী মজবুত করে আরেকটা ঠাপ মারলো আর পায়েল একেবারে কুকরে যায় আর ওর চোখ উল্টে বন্ধ হয়ে যায়। রবি ওর উপর শুয়ে পরে আর পায়েল ওকে ধাক্কা মারতে মারতে-
পায়েল- রবি আমি মরে যাবো.. প্লিজ রবি বেড় করে নে.. আহ.. ওওও বেড় করে নে রবি।
কিন্তু রবি তা না করে তার মোটা মোটা মাই ধরে জোরে জোরে টিপতে টিপতে তার গুদে আস্তে আস্তে বাড়া ভেতর বাহির করতে শুরু করলো। আর পায়েল ঘন ঘন শ্বাস নিতে নিতে ছটফট করতে লাগলো। রবি তাকে ধিরে ধিরে চুদতে শুরু করলো।
রবি- আহ দিদি তোমার গুদ কি টাইট মাইরি… প্রতিবার ঠেলে ঠেলে বাড়া ঢুকছে।
পায়েল- (হাফাতে হাফাতে) তোর বাড়া আমার গুদ ফাটিয়ে দিয়েছে রবি… আহ আরে ধিরে ধিরে কেন করছিস আরো জোরে জোরে মারনা আমার গুদ… খুব সুখ হচ্ছে আহ…
পায়েলের উত্তেজক কথা শুনে রবি জোরে জোরে ঠাপ মারতে শুরু করে আর পায়েল তার মোটা পাছা উচিয়ে উচিয়ে রবির ঠাপের জবাব দিতে থাকে।
পায়েল- আহহহ…আহ.. ওহ রবি আমি কি জানতাম গুদ মারাতে এত সুখ..যদি জানতাম তাহলে সে কবেই তোকে দিয়ে গুদ মারাতাম… আহহহ.. চোদ আরো জোরে জোরে চোদ…চুদে চুদে আজ তোর বোনের গুদ ফাটিয়ে দে রবি…ওহ… আহ…
কথা শুনতে শুনতে রবি বোনের ঠোটে চুমু দিয়ে ভরা মাই টিপতে টিপতে তার বাড়ার ধাক্কা মারতে থাকে। রবির মোটা বাড়া পায়েলের টাইট গুদে গপাগপ ভেতর বাহির হতে থাকে। পায়েল পাগলের মতো রবিকে চুমু দিতে থাকে আর রবির প্রতি ধাক্কার জবাব কোমর তুলে তুলে দিতে থাকে। পায়েলের গুদ রসে একেবারে রসিয়ে উঠে এবং সে যেন আকাশে উড়তে শুরু করেছে। তাদের চোদনের শব্দ পুরো রুমে ঘুরতে লাগলো। বেশ কিছুক্ষন চোদার পর রবি পায়েলের কোমরের নিচ দিয়ে হাত দিয়ে পাছার দাবনা ধরে উচু করে নিয়ে আরো জোরে জোরে ঠাপ মেরে বাড়া গুদের গভিরে ঢুকিয়ে লম্বা লম্বা পিচকারি ছাড়তে থাকে। গুদের ভেতর রবির বাড়ার গরম পানির অনুভুতি হতেই পায়েল শিইরে উঠে এবং রবির সাথে সাথে সেও তার গুদের জল ছেড়ে দেয়। দু ভাইবোন ঘন ঘন শ্বাস নিতে নিতে একে অপরের উপর চোখ বন্ধ করে পরে থাকে। প্রায় দু মিনিট রবি বোনের উপর শুয়ে হাফানোর পর যখনি রবি উঠার চেষ্টা করে তখনি পায়েল তাকে জোরে জড়িয়ে ধরে এবং কোমর নাড়াতে শুরু করে ততক্ষন পর্যন্ত যতক্ষন না রবির বাড়া আপনা আপনি বেড়িয়ে না যায়। এরপর রবি পায়েলের উপর থেকে উঠে বিছানার চাদর দিয়ে বাড়াটা মুছে বোনের দিকে তাকায় এবং পায়েল রবিকে দেখে মুচকি হেসে দেয় আর রবিও তাকে দেখে মুচকি হেসে চোখ মেরে দেয়। পায়েল আবারও মুচকি হেসে “শয়তান” কোথাকার বলে উলঙ্গ অবস্থাতে বিছানা থেকে উঠে দাড়ায় এবং থলথলে পাছা দুলিয়ে বাথরুমের দিকে যায় আর রবি লোভাতুর দৃষ্টিতে তার পাছার দিকে তাকিয়ে থাকে। বাথরুমের ঠিক দড়জার সামনে গিয়ে পায়েল ঝট করে ঘুরে রবির দিকে তাকায় এবং দেখে রবি তার পাছার দিকেই তাকিয়ে আছে তখন পায়েল মুচকি হেসে সামনের দিকে ঝুকে দুহাতে পাছার দু দাবনা দুদিকে টেনে ধরে পোদের ফুটো রবির করে তাকে দেখায়। পায়েলের এমন আচরনে রবি যেন পাগল হয়ে এবং সে পায়েলের দিকে এগোতে থাকে আর পায়েল বাথরুমের দড়জা বন্ধ করতে শুর করে কিন্তু রবি ততক্ষনে তার কাছে পৌছে দড়জা ধাক্কা ধাক্কি করে রবিও বাথরুমের ভেতরে ঢুকে পরে।
পায়েল- আরে কি করছিস? আমি বাহিরে আসছি তুই যা আগে আমায় পেশাব করতে দে।
রবি- আমিও দেখবো তুমি কিভাবে পেশাব করো।
পায়েল- তুই বাহিরে যা আমি তোর সামনে পেশাব করতে পারবো না।
রবি- ওপ হো দিদি… আমার সামনে নগ্ন দাড়িয়ে আছো আর আমার সামনেই শরম?
পায়েল- কিন্তু…
রবি- কিন্তু-টিন্তু কিছু না এবার জলদি করো।
পায়েল- (রবিকে দেখে মুচকি হেসে)আচ্ছা করছি।
রবি- (পায়েল বসার সময় ওর হাত ধরে) না দিদি, বসে নয় দাড়িয়ে।
পায়েল- পাগল নাকি তুই? আমি দাড়িয়ে করতে পারিনা।
রবি- ঠিক পারবি আগে শুরুতো কর ( বলে সে পায়েলকে পেছন থেকে একহাত পায়েলের তল পেটে এবং একহাত মাইতে রেখে টিপতে শুরু করে) আমার মুখে কি দেখছো? শুরু করো?
কোন উপায় না পেয়ে পায়েল দাড়িয়ে দাড়িয়েই থেমে থেমে পেশাব করতে শুরু করে আর রবি ওর গুদ নাড়তে শুরু করে। পায়েলের চোখে একটু শরম আসে এবং সে রবির সাথে আরো সেটে যায়। রবি তাকে সেখানেই বসিয়ে পানি ঢেলে ডলে ডলে গুদ পরিস্কার করতে শুরু করে। রবি পায়েলের গুদে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে ঠান্ডা পানি ঢেলে পরিস্কার করে তারা বাথরুম থেকে বেড়িয়ে আসে এবং রবি বাথরুমের গেটে দাড়িয়ে যায় আর পায়ে দু কদম এগিয়ে দিয়ে থেমে রবির দিকে ফিরে তাকায়-
পায়েল- কি হলো তুই থেমে গেলি কেন?
রবি-(ওর কোমরের দিকে তাকিয়ে) কিছু না তুই এগোতে থাক।
পায়েল-(মুচকি হেসে) আমি জানি তুই কেন দাড়ালি, তুই আমার মোটা পাছার ঝাকুনি দেখার জন্য দাড়িয়েছিস তাই না?
রবি- (মুচকি হেসে) দিদি তুমি বুদ্ধিমতি, তোমার তো আমার বৌ হওয়া উচিৎ ছিল।
পায়েল- তাহলে তুই ভাই বোনের মতো কোন কাজ করছিস? চুদলি তো তোর বৌয়ের মত করেই।
রবি- না দিদি, নিজের যুবতি বোনকে চুদে যে মজা সে মজা নিজের বৌকে চুদেও পাওয়া যাবেনা। আর যখন তোমার বিয়ে হবে তখন তোমার স্বামীকে দিয়ে চুদিয়েও এত মজা পাবেনা যত মজা তোমার ভাইকে দিয়ে চুদিয়ে পাবে।
পায়েল-(মুচকি হেসে) তুই কোথা থেকে শিখলি এসব? এজন্যই তুই নিজের বোনকে চোদার জন্য এত পাগল হয়েছিলি।
রবি-(পায়েলের কাছে এসে ওর ঠোটে চুমু দিয়ে) তুমি কি আমার বাড়া তোমার গহুদে নেবার জন্য পাগল হয়ে ছিলে না?
পায়েল- আমিতো খুব চাইছিলাম কিন্তু তুইতো আমার থেকেও ভালো ভালো মেয়ে চুদতে পেতি তবে আমার পেছনেই কেন উঠে পরে লেগেছিলি?
রবি- হ্যা মেয়ে আমার খুব পছন্দ কিন্তু যখনি আমি তোমাকে ল্যাংটো করে চোদার কল্পনা করি তখন অদ্ভুদ রকমের মজা পাই, তোমার রসালো যৌবনের কথাই আলাদা, আর যখনি ভাবি তুমি আমার দিদি তকণ যেন আমার বাড়ার শক্তি আরো বেড়ে যায়।
পায়েল-(রবির মোটা বাড়াটা ধরে আরো সেটে) রবি এখন থেকে রোজ আমাকে চুদতে হবে, তোকে ছাড়া আমি থাকতে পারবো না।
রবি- দিদি, চিন্তা করছো কেন? আজ থেকে রোজ তুমি নগ্ন হয়ে তোমার ভাইয়ের কাছে শোবে আর তোমার ভাই তার দিদিকে কশিয়ে কশিয়ে চুদবে, আমিও তোমাকে ছাড়া থাকতে পারবো না।
পায়েল- কিন্তু রবি এখন তো ভাবি আমাদের ঘরে এসে গেছে এজন্য তোর আচরন কন্ট্রোল করতে হবে, আর আমাদের খুব সাবধানে কাজ করতে হবে যদি ভাবি কোন ভাবে আমাদের সন্দেহ করে তাহলে ভাইয়া আমাদের মেরেই ফেলবে।
রবি-(পায়েলকে তার কোলে তুলে নিয়ে বুকের সাথে জড়িয়ে ধরে আর পায়েল দুপা দিয়ে রবির কোমর পেচিয়ে ধরে। রবি তার বাড়া বোনের গুদের সাথে সেট করে ঝট করে পায়েলকে বাড়ার উপর বসিয়ে দেয় আর রবির বাড়া পায়েলের গুদ ফেরে ভেতরে ঢুকে যায়।পায়েল রবিকে চুমু দিয়ে তাকে আরো জড়িয়ে ধরে। রবি আরামে পায়েলে পাছা ধরে উপর নিচ করে চুদতে থাকে আর পায়েল আরাম করে রবির বাড়ার গাদন খেতে থাকে।)দিদি একদম ঠিক বলেছ ভাবির কারনে আমাদেরন সাবধান থাকতে হবে কিন্তু ভাবিকে আমি যদি একবার চুদতে পারি তাহলে আমাদের সমস্ত টেনশন দুর হয়ে যাবে।
পায়েল- বড় এসেছে ভাবিকে চোদার জন্য… তুইকি সবাইকে তোর দিদি মনে করেছিস? ভুলেও ভাবিকে উল্টোপাল্টা কিছু বলিসনা তাহলে তোর পিঠে এত জুতা পরবে যে গোনা মুসকিল হয়ে যাবে।
রবি- আচ্ছা দিদি বলতো? তুমি খুব স্মার্ট মেয়ে ছিলে কিনা?
পায়েল- হ্যা তো?
রবি- যদি তোমার মতো চালু মেয়েকে পটিয়ে চুদতে পারি তাহলে ভাবি কোন ব্যাপার হলো?
পায়েল- দেখ রবি সব কিছুই ইয়ার্কি মনে করিসনা, প্রয়েজনের চেয়ে বেশী নিজের উপর আস্থা করিস না, এই অতিরিক্ত আস্থাই একদিন তোকে বিপদে ফেলবে।
রবি-(দিদির রসালো ঠোটে চুমু দিয়ে) আচ্ছা দিদি আমার একটা প্রশ্নের উত্তর দাও।
পায়েল- আহহহ.. বল কি প্রশ্ন।
রবি- দিদি মনে করো তোমার বিয়ে হয়ে গেছে আর তোমার দেবর কোন একদিন তোমার পাশে দাড়িয়ে থেকে তোমার সাথে কথা বলতে বলতে হঠাৎ করে তোমার মোটা পাছায় হাত বুলিয়ে দেয় তখন তুমি একথা তোমার স্বামিকে বলবে কি না…
পায়েল- (কিছু ভেবে) না।
রবি- কেন বলবে না কেন?
পায়েল- এজন্য যে, আমি যদি আমার স্বামিকে বলি তাহলে হয়তো সে উল্টো আমাকেই ভুল বুঝতে পারে আর নিজের ভাইয়ের প্রতি তার পুরা আস্থা থাকবে, সে কারনে আমার কথা সত্য হলেও তাদের কাছে আমি মিথ্যুক হয়ে যাব।
রবি- একদম ঠিক বলেছ দিদি, আর এটাই ফ্যাক্ট। এটাই হয় আমাদের সমাজে মেয়েরা এধরনের কথা কারো শেয়ার করেনা যাতে তাদের নিজেদের সম্মান না হাড়ায়, আমার মনে হয় তুমি বুঝে গেছ আমি কি বলতে চাইছি?

পায়েল- কিন্তু কিছু মেয়েরা এমনও হয় যারা এসব ভাবেনা আর সোজা সে লোককে বিপদে ফেলে দেয়।
রবি- দিদি, তুমি তোমার এই “শয়তান” ভাইকে জানোনা, আমি ভাবিকে চুদবোই সে জন্য আমার যা করার আমি করবো, আমিতো ফটোতে তার ভরা যৌবন দেখে তখনই তাকে চুদেছি, কিন্তু দিদি আমায় তোমার একটু সাহায্য করতে হবে।
পায়েল-(ওর উপর থেকে নামতে নামতে) আমি কেন তোকে সাহায্য করবো?
রবি- দিদি তুমি বঝতে পারছোনা এটা আমাদের দুজনের জন্যই প্রয়োজন, ভাবিকেও আমাদের খেলায় যুক্ত করতে হবে নইলে কোন দিন ধরা পরে গেলে অনেক বড় দুর্ঘটনা ঘটে যাবে অথবা আজ থেকে আমাদের এসব বন্ধ করে দিতে হবে, এখন সমাধান তোমার হাতে তুমি রোজ তোমার ভাইয়ের বাড়ার গাদন খাবে নাকি আজকে শেষ চোদন মনে করে ভুলে যেতে চাও।
পায়েল- (রবির সাথে সেটে গিয়ে ওর বাড়া খামচে ধরে) রবি এটা কি ভুলে যাবার মতো কোন কথা? এটা ছাড়া আমি একদিনও থাকতে পারবো না, কিন্তু রবি তুই যেটা বলছিস সেটা খুবই রিস্কি যদি কোন গরবর হয়ে যায়?
রবি-দিদি প্রথমে আমরা ভাবিকে বিভিন্ন ভাবে পরীক্ষা করবো যদি আমাদের মনে হয় সে গুদ মারাতে অস্তির তবেই আমরা পরের পদক্ষেপ নেব।
পায়েল- ঠিক আছে কিন্তু যেটাই করবি খুব ভেবে চিন্তে করবি কেননা সে তোর ভাবি দিদি নয়।
রবি-(পায়েলের ঠোটে চুমু দিয়ে) দিদি ইউ আর ভেরি সুইট, যদি উপরওয়ালা সবাইকে তোমার মতো সেক্সি বোন দিত…(পায়েলকে জরিয়ে ধরে হাত নিচে নিয়ে গিয়ে পায়েলের থলথলে পাছা টিপতে টিপতে) দিদি
পায়েল- হুম..
রবি- দিদি তোমার এই থলথলে মোটা পাছা আমার খুব পছন্দ।
পায়েল- আমি জানি, দেখবি তোর দিদির মোটা গাড়?
রবি- দেখাও, তোমার মোটা পাছা দেখবো ও চাটবো।
পায়েল- আচ্ছা যা, বিছানায় গিয়ে বসে পর।
কথা মতো রবি বিছানায় বসে পরে এবং পায়েল ওর কাছে এসে ঘুরে দাড়ায় এবং পিছে ফিরে রবির দিকে তাকিয়ে তার মোটা থলথলে পাছাটা দুহাতে টেনে ধরে পোদের ফুটো রবিকে দেখায়।
পায়েল- নে মন ভরে দেখ আর বল কেমন লাগছে?
পায়েলের কান্ড দেখে রবি বিছানা থেকে উঠে পায়েলের কাছে যায় এবং হাটুতে ভর করে বসে
রবি- দিদি আর একটু ফাক করো না..
রবির কথা মতো পায়েল পোদের ফুটো টেনে আরো ফাক করে আর রবি তার জিভ বেড় করে দিদির কুচকানো পোদের ফুটো চাটতে শুরু করে দেয় আর পায়েল মুচকি হেসে চোখ বন্ধ করে নেয়
পায়েল- আহ.. আহ.. এভাবেই চাট রবি সাথে গুদটাও চাট।(বলে পায়েল আরেকটু ঝুকে যায় ফলে গুদটাও রবির সামনে চলে আসে।) হ্যা রবি এভাবেই গুদের দানা থেকে জিভ টেনে পোদের ফুটো পর্যন্ত এনে একসাথে চাট, উপর থেকে নিচে একটু দাবিয়ে চাট.. হ্যা এভাবেই.. তুই খুব ভালো চাটিস রবি.. পোদ আর গুদ এক সাথে চাট.. ওহ.. আহ.. রবি এভাবেই।
দিদির উল্লাসিত কথা শুনে রবি আরো উত্তেজিত হয়ে দিদির পোদ আর গুদ জোরে জোরে চাটতে শুরু করে আর কিছুক্ষনের মধ্যেই পায়েলের পা কাপতে শুরু করে।
পায়েল- রবি আমি আর দাড়িয়ে থাকতে পারছিনা চল বিছানার কাছে গিয়ে করি।
বলেই সে তার থলথলে পাছাটা দুলিয়ে বিছানায় গিয়ে পেটের উপর ভর করে শুয়ে পরে আর তার পোদ রবিকে দেখিয়ে
পায়েল- আয় রবি এবার ইচ্ছে মতো মন ভরে চাট… তুই খুব ভালো চাটিস.. যে কোন মেয়ে তোকে দিয়ে গুদ আর পোদ চাটালে খুশি হয়ে যাবে… তুই একেবারে এক্সপার্ট.. না জানি আর কিকি গুন তোর মধ্যে আছে..
রবি দিদির কাছে এসে মেঝেতে বসে তার মুখ দিদির পোদে লাগায় আর পায়েল দুহাতে তার ভারি পাছা টেনে পোদ আরো ফাক করে দেয়।
পায়েল- হ্যা রবি আমার গুদ আর পোদ উপর নিচ করে এক সাথে চাট
রবি- ঠিক আছে দিদি আজ আমি তোমায় একেবারে পাগল করে দেব..
বলেই সে পাগলের মতো দিদির পোদ আর গুদ চাটতে শুরু করে দেয়। পায়েল সুখে বিভিন্ন শিৎকার দিতে থাকে আর রবি চেটে চেটে দুগ আর পোদ একেবারে লাল করে দেয়। পায়েলের গুদ থেকে রস বেরিয়ে উরু বেয়ে নিচের দিকে গড়তে থাকে। পায়েল তার পোদ রবির মুখে মারতে শুরু করে আর রবি ওর পোদ ধরে গুদের রস খেতে থাকে। মাঝে মাঝে রবি তার দিদির গুদে আঙ্গুলও ঢুকিয়ে দেয় এবং গুদ চাটতে থাকে ফলে পায়েল পাগল হয়ে তার পোদ রবির মুখে ঠেসতে থাকে। যখন পায়েল আর সইতে পারেনা তখন
পায়েল- রবি এবার তোর বাড়া ঢুকিয়ে দে… আমি আর সইতে পারছি না।
রবি- দিদি আমি তোমার পোদ মারতে চাই। না রবি এখন না .. অন্য কোন সময় আমার পোদ মারিস.. আজ শুধু আমার গুদ মেরে আমায় শান্ত কর… আজ পেছন থেকেই কসে কসে আমার গুদ মার… আমার সব কিছুই তোর তবে পোদ অন্য সময় মারিস
রবি- ঠিক আছে দিদি যেমন তোমার ইচ্ছা…
বলেই সে তার মোটা আর লম্বা বাড়াটা দিদির গুদ ফাক করে পেছন থেকেই শক্ত ঠাপ দিয়ে ঢুকিয়ে দেয়। পায়েল তার দু হাতের কনুই বিছানায় রেখে ভাইয়ের বাড়ার ঠাপ নিতে থাকে। রবি সটাসট তার দিদির গুদ মারতে থাকে। পায়েল তার প্রতি ঠাপের সাথে সাথে আহ আহ করে শিৎকার করতে থাকে। প্রায় ২০ মিনিট পর্যন্ত পেছন থেকে ঠাপিয়ে ঠাপিয়ে দিদির গুদ একেবারে লাল করে দেয় আর যখন একটা মজবুত ঠাপ তার দিদির মারে তো পায়েল একেবারে দাড়িয়ে গিয়ে রবিকে শক্ত করে বুকের সাথে জড়িয়ে ধরে আর তাকে পাগলের মতো চুমু দিতে থাকে। রবি পায়েলকে আবার ঘুরিয়ে তাকে ঝুকিয়ে আবারও পেছন থেকে ওর গুদে বাড়া পুরে দিয়ে গপাগপ ঠাপ মারতে শুরু করে। দু মিনিট পরেই পায়েল আবারও ঘুরে দাড়িয়ে রবিকে জড়িয়ে ধরে
পায়েল- বাস রবি আর সইতে পারছি না আমার বেড়িয়ে যাবে।
রবি- (পায়েলের ঠোটে চুমু দিয়ে) আই লাভ ইউ দিদি।
বলেই সে দিদিকে সোজা শুইয়ে দিয়ে গুদে বাড়া পুরে দিদির পাছা ধরে একটু উচু করে ধরে আবারও ঠাপ দিতে শুরু করে। পায়েল বাতাসে উড়তে শুরু করে। রবি দিদির গুদে ৮-১০টা ঠাপ জোরে জোরে মারে আর পায়েল একেবারে ককরে রবিকে খুব শক্ত করে জড়িয়ে ধরে গুদের রস ছাড়তে শুরু করে আর রবিও তার দিদির গুদের গভিরে ঠেসে ধরে তার বাড়ার রসের পিচকারি মারতে শুরু করে। দুজনের স্বাশ খুব ঘন হয়ে যায়। দুজনেই চোখ বন্ধ রেখে গুদের ভেতর বাড়া ঠেসে ধরে হাফাতে থাকে। প্রায় দু মিনিট একই অবস্থায় থাকার পর রবি তার মাথা উপরের দিকে তুলে চোখ খুলে পায়েলকে দেখে এবং তখন পায়েলও চোখ খুলে রবির দিকে তাকায় তখন রবি মিষ্টি করে মুচকি হাসে আর পায়েলও মুচকি হেসে রবি মুখ তার মাইয়ে ঠেসে ধরে। একটু পরেই রবি পায়েলের উপর থেকে সরে তার পাশে শোয়। পাশাপাশি শুয়ে একে অপরকে দেখে হাসতে থাকে। তারপর রবি তার দিদির ঠোটে চুমু দিয়ে কাছে নিয়ে নিয়ে জড়িয়ে ধরে। পায়েলও তাকে জড়িয়ে ধরে এবং একে অন্যের ণগ্ন পিঠ নাড়তে নাড়তে ঘুমিয়ে যায়।
পরের দিন সকাল সকাল পায়েল তার বড় ভাইয়ের রুমের দড়জা খটখটিয়ে দৌড়ে রান্না ঘরে ঢুকে পরে এবং একটু পরেই নিশা (তাদের ভাবি) তার মোটা পাছা দুলাতে দুলাতে রান্না ঘরে আসে।
পায়েল- (মুচকি হেসে) হ্যালো ভাবি … কেমন আছো?
নিশা- আমিতো ভালোই আছি কিন্তু তোমাকে একটু বেশিই আনন্দিত মনে হচ্ছে.. কি ব্যাপার?
নিশার কথা শুনে পায়েলের চেহারার রং পাল্টে যায়। তাকে দেখে মনে হচ্ছিল কেউ যেন তার চুরি ধরে ফেলেছে।
পায়েল- না ভাবি তেমন কিছু নয়.. আমি এজন্য আনন্দিত যে আমি রোজ ভাইয়ার টিফিন বানিয়ে ক্লান্ত হয়ে গিয়েছি এখন তো তুমি এসে গেছ, আমার ডিউটি শেষ।
নিশা- (মুচকি হেসে) আরে এবার তোমার আর কিছু করার দরকার নেই, এখন থেকে সব দায়িত্ব আমার।
পায়েল- ভাবি আমিতো মজা করছিলাম… তুমি আরাম করে সোফায় গিয়ে বস আমি এখনি তোমার জন্য কফি বানিয়ে নিয়ে আসছি।
নিশা- না পায়েল তোমার কিছু করার দরকার নেই .. আমি তো আছি, এখন থেকে আমিই তোমাদের সবার খেয়াল রাখবো।
পায়েল- না ভাবি, তুমি এ বাড়িতে একেবারে নতুন আর এসেই বাড়ির কাজে লেগে পরলে আমার বালো লাগবে না।
নিশা- আরে এতে কোন সমস্যা নেই পাগলি।
পায়েল- আচ্ছা ঠিক আছে আমরা দুজন মিলেই সব কাজ করি।
নিশা- তার আগে তুই গিয়ে স্নান করে নে, কলেজে যেতে হবে না? তুই যা আমি কফি বানাচ্ছি।
পায়েল- ওকে ভাবি।
বলেই পায়েল সেখান থেকে বেড়িয়ে বাথরুমে ঢুকে পরে তখনি রবি রুম থেকে বেড়িয়ে রান্না ঘরে ঢুকে পরে।
রবি- দিদি…দিদি
নিশা- (মুচকি হেসে রবির দিকে তাকিয়ে) আজ থেকে তোমার ভাবি রান্না ঘরের দায়িত্ব নিয়েছে, তুমি বস আমি কফি নিয়ে আসছি।
রবি-( মনে মনে ভাবে- মনে হয় রাতে এর ঠিক মতো চোদন হয়নি নইলে সে এত সকাল সকাল ক্লান্তিহিন ভাবে রান্না ঘরে আসতো না, আসুক বাইরে এর চাল দেখেই বুঝে যাব রাতে এর চোদন হয়েছে কি না) ঠিক আছে ভাবি।
বলেই সে ভাবির সামনেই ভাবির নিচ থেকে উপর পর্যন্ত দেখে মুচকি হেসে সেখান থেকে বেড়িয়ে যায়। নিশা মনে মনে ভাবে- এর দৃষ্টি একেবারে “শয়তানের” মতো, না জানি সে কি ভাবে আমাকে নিয়ে। একটু পরেই নিশা কফি নিয়ে আসে এবং রবি তাকে দেখতে থাকে। নিশা ওর দৃষ্টি বুঝতে পেরে তাকে কফি দেবার জন্য যখনি একটু ঝুকলো তখনি রবি তার মাইয়ের খাজে চোখ রেখে দেখতে লাগলো। নিশা তাকে কফি দিতে দিতে মনে মনে “শয়তান” কোথাকার, নিজের ভাবিকেও ছাড়ছে না, না জানি তার বোনকে ছাড়ে কি না। কফি দিয়ে নিশা যখন রান্না ঘরের দিতে যেতে থাকে তখন রবি ওর পাছার দুলুনি দেখে পাগল হয়ে যায়। তখনি নিশা ঠিক রান্না ঘরের দড়জার উপরে দাড়িয়ে ঘুরে রবির দিকে তাকায় এবং দেখতে পায় রবি তার পাছার দিকে তাকিয়ে আছে। হঠাৎ করেই রবির দৃষ্টি তার ভাবির দৃষ্টির সাথে মিলে যায় এবং রবির উপর নিশার খুব রাগ হয় কিন্তু হঠাৎ করে নিশার মুখে হাসির ঝলক প্রকাশ পায় এবং সে রান্না ঘরে ঢুকে যায়। তাকে এভাবে হাসতে দেখে রবির একটু সাহস বেড়ে যায়। একটু পরে নিশা ফিরে এসে রবির সামনে বসে। রবি নিশার মোটা মোটা দুধ দেখতে থাকে এবং নিশা সেটা বুঝতে পারে।
নিশা- কি ব্যাপার রবি? তুমি আমায় খুব দেখছো?
রবি-(ঘাবরে গিয়ে নিজেকে সামলে নিয়ে) ভাবি আপনি খুবই সুন্দর তাই আমার দৃষ্টি বার বার আপনার দিকে চলে যায়।
নিশা- মনে হয় দেবর জি তোমারও বিয়ের বয়স হয়ে গিয়েছে, এখন তুমি মেয়েদের দেখতে শুরু করেছ।
রবি- (নিশার সামনেই ওর মাই দেখতে দেখতে) কি যে বলেন ভাবি এমি তো এখনও বাচ্চা।
নিশা- (মুচকি হেসে) বাচ্চা নাকি দুধ খাওয়া শিশু।
রবি-(একটু ভেবে কনফিডেন্সের সাথে নিশার চোখের সামনেই ওর মোটা মাই দেখে) ভাবি বাচ্চা হোক আর বড়ই হোক দুধ সবাই পছন্দ করে সবাই খেতে চায়।
রবির কথা শুনে এবার নিশা ভাবনায় পরে যায়। সে মনে মনে বলে- এ কত বড় “শয়তান” তার ধারনা করাই মুশকিল কিন্তু “শয়তান” হলেও সে আমার টক্করের, এর ভাই তো এর “শয়তানির” কাছে কিছুই না, এর ভাইতো মেয়েকে সামনে নগ্ন পেয়েও কসিয়ে চোদেনা আর এ এত বড় “শয়তান” যে তার চোখ দিয়েই মেয়েদের চুদে দেয়, এর থেকে সামলে চলতে হবে।
রবি- কি হলো ভাবি কি ভাবতে শুরু করলে?
নিশা- কিছু না শুধু এটাই ভাবছি যে তোমাদের দু ভাইয়ের মধ্যে কত পার্থক্য।
রবি- সেটা কেমন?
নিশা- (মুচকি হেসে) সেটা আমি তোমায় পরে বলবো।
রবি-(মনে মনে- সোনা যখন আমার মোটা বাড়া তোমার টাইট আর ফোলা গুদে ঢুকবে তখন বলবে? নিশ্চয়ই আমার “শয়তানি” দেখে আমায় নিয়ে চোদার স্বপ্ন দেখতে শুরু করেছ।)
তখনি পায়েল গোছল করে তোয়ালে জড়িয়ে নিজের রুমের দিকে গেতে থাকে তো রবি পায়েলের মোটা পাছা তোয়ালের উপর দিয়েই দেখতে থাকে আর নিশা রবিকে দেখতে থাকে। নিজের বোনকে এভাবে দেখায় নিশা অবাক হয়ে যায় আর মনে মনে ভাবতে থাকে- এ তো অনেক বড় “শয়তান”, সে তো নিজের বোনকেও নোংড়া দৃষ্টিতে দেখে।
রবি- (নিশার দিকে তাকিয়ে) মনে ভাবি তুমি আমার ব্যাপারে ভেবে কনফিউজ হয়ে যাচ্ছ।
নিশা-(অবাক হয়ে ওর দিকে তাকিয়ে থেকে) আমি কেন তোকে নিয়ে ভাববো?
ওর কথা শুনে রবি মনে মনে- সোনা তুমি নিজেকে যতই আড়াল করো একদিন তোমার গুদ মারবোই। তখনি রোহিত তৈরি হয়ে বেড়িয়ে আসে এব তাদের সাথে বসে পরে
রোহিত- আরে পায়েল কোথায় ওকে দেখছিনা?
রবি- দিদি তো তৈরী হচ্ছে ভাইয়া।
রোহিত-(নিশাকে দেখে মুচকি হেসে রবির দিকে তাকিয়ে)কি বরি কেমন লাগলো তোমাদের ভাবি?
রবি- (নিশার মোটা মাইয়ের দিকে দেখে নিয়ে একটা “শয়তানি” হাসি দিয়ে)ভাইয়া আমি যেমন ভাবি চাইছিলাম ঠিক তেমন ভাবিই নিয়ে এসেছ (নিশাকে চোখ মেরে) ভাইয়া ভাবিকে আমার খুব পছন্দ, কিন্তু ভাইয়া ভাবি আমার মতো দেবরকে পেয়ে খুশি কি না
রোহিত- আরে কেন খুশি হবে না তোমার মতো দেবর কোথায় পাবে? কি নিশা আমি ঠিক বলছি না?
নিশা-(রবিকে গিলে খাওয়ার মতো চোখ করে) এতো আমার ভাবনার থেকেও অনেক বেশঅ ভালো।
রোহিত- রোহিত তুমিতো আবার তোমার ভাবি আসতেই দুস্টুমি করতে শুরু করোনি তো?
রবি-(নিশাকে দেখে মুচকি হেসে) কি যে বল ভাইয়া আমার টিউনিং তো ভাবি থেকে একেবারে দিদির মতো হয়ে গেছে। সত্যি ভাইয়া এবার এ ঘরে দিদির আর ভাবির খুব জমবে।
রোহিত-(মুচকি হেসে) সেটাই হওয়া উচিৎ সবাই মিলে মিশে থেকে একে অন্যকে সাহায্য করো।
নিশা উঠে রান্না ঘরে চলে যায় আর রোহিত সেখানেই বসে জুতা পরে রেডি হয়ে যায়। একটু পরেই নিশা রোহিতের জন্য টিফিন এনে দেয় আর রোহিত তাকে বাই বলে বেড়িয়ে যায়। রোহিত যেতেই নিশা রবির কাছে আসে
নিশা- রবি তোমার আচরন আমার একেবারেই পছন্দ নয়, আমার সাথে ঠিক ব্যবহার না করলে আমার থেকে খারাপ কেউ হবেনা বলে দিচ্ছি।
রবি-(ঘাবরে গিয়ে) আমি আবার কি করলাম ভাবি?
নিশা- বেশি চালাক সাজার চেষ্টা করোনা আমি এতটাই বাচ্চা নই যে তোমার আচরন বুঝবো না।
রবি- দেখ ভাবি, যদি আমার অজান্তে কোন ভুল হয়ে থাকে সে জন্য সরি, কিন্তু আমি এমন কিছুই করতে চাইনি যেটার জন্য তোমার খারাপ লাগে।
নিশা- ও তাহলে অজান্তে তুমি তোমার ভাইয়ার সামনে আমায় চোখ মেরেছিলে?
রবি- আমি আবার কখন চোখ চোখ মারলাম… হতে পারে তোমার চোখের ভুল।
নিশা- আর তুমি যে আমাকে কি রকম দৃষ্টিতে দেখ তার কি?
রবি- কি রকম দৃষ্টি মানে?
নিশা- বেশী স্মার্ট সাজার চেষ্টা করোনা।
রবি- ভাবি আপনার কোন ভুল ধারনা হয়েছে, আমি আপনাকে অনেক সমিহ করি। অহেতুক আপনি আমার উপরে রাগ করছেন।
নিশা-(কিছু একটা ভেবে) ঠিক আছে বাদ দেও এসব কথা, পায়েল এখনি চলে আসবে সে এসব শুনলে খারাপ মনে করবে।
বলেই নিশা ঘুরে রান্না ঘরের দিকে যেতে শুরু করে এবং রবির দৃষি্*ট আবারও নিশার বড় আর থলথলে পাছার দিকে যায়। নিশা রা্ন্না ঘরের দিকে যেতে যেতে চট করে ঘুরে রবির দিকে তাকায় এবং দেখতে পায় রবি তার পাছার দিকেই তাকিয়ে আছে এবং সে “শয়তান” কোথাকার বলে ভেতরে চলে যায়। তখনি পায়েল সেখানে আসে।
পায়েল- কিরে রবি তুই এখনও তৈরী হসনি? কলেজে যাবিনা নাকি?
রবি- এখ্খনি রেডি হচ্ছি।
বলেই রবি তার রুমে চলে যায়। আর পায়েল রান্না ঘরে ঢুকে নিশাকে বলে
পায়েল- ভাবি আমাকেও এক কাপ কফি দেওনা?
মুচকি হেসে নিশা কোন কথা না বলে পায়েলকে কফি দেয়। একটু পরেই রবি তৈরি হয়ে ঘর থেকে বেরয় এবং পায়েলকে নিয়ে বাইকের কাছে যায়। পায়েলকে এগিয়ে দেবার জন্য নিশা পায়েলের সাথে সাথে আসে এবং দড়জায় দাড়িয়ে থাকে আর রবি নিশার দিকে তাকিয়ে থেকেই বাইক র্স্টাট করে।পায়েল বাইকে চরে বসে এবং রবি ওর ভাবির দিকে তাকিয়ে থেকেই
রবি- আরে পায়েল আর একটু এগিয়ে এসে বসনা?
রবির কথা শুনে পায়েল আরেকটু এগিয়ে বসে। রবি ভাবির দিকে তাকিয়ে থেকেই পায়েলের হাত টেনে ধরে তার কোমরে রাখে। নিশার আর পায়েল একে অপরের দিকে তাকিয়ে মুচকি হেসে বাই বলে তখনি রবিও ভাবিকে বাই বলতে বলতে চোখ মেরে দেয় এবং বাইক স্টার্ট করে এগিয়ে যায়। রবির এ সাহসিকতা দেখে অবাক হয়ে যায় এবং নিজেই মুচকি হেসে ঘরের ভেরে চলে যায়। ওদিকে বাইরে এসে পায়েল চলতি বাইকে রবির সাথে আরো সেটে বসে এবং একহাত রবির বাড়ার উপর রেখে বাড়া চেপে ধরে বলে-
পায়েল- কিরে ভাবির যৌবনের ঝলকানিতে তোর বাড়া দাড়িয়ে যাচ্ছিল নাকি?
রবি- দিদি, ভাবিকে দেখলেই তো বাড়া খাড়া হয়ে যায় তবে ভাবিকে পটানো এত সহজ নয়।
পায়েল- আমিতো তোকে আগেই বলেছি ও তোর কাছে ধরা দেবে না, মনে হচ্ছে এখ থেকে শুধু আমাকে দিয়েই তোর কাজ চালাতে হবে।
বলেই পায়েল খিলখিলিয়ে হাসতে শুরু করে। রবি একটু রেগে যায় এবং তার একটা হাত পিছে নিয়ে গিয়ে পায়েলের একটা মাই টিপে দেয় এবং পায়েল একেবারে কেপে উঠে এবং সে পাল্টা হামলা করার উদ্দেশ্যে রবির বাড়ার বিচি কচলে দেয়।
রবি- ইস দিদি ছেড়ে দাও নইলে পরে যাবো।
পায়েল-(ওর হাত সরিয়ে নিয়ে) বাবু যাদের নিজেদের ঘর কাঁচের তারা অন্যের ঘরে পাথর মারেনা।
রবি- দিদি আগের রাত হতে দাও তার পর দেখাচ্ছি কার ঘর কাঁচের আর কার ঘর পাথরের।
এভাবেই দুজনে মজা করতে করতে কলেজে পৌছে যায়। বাইক থেকে নেমে একে অপরকে বাই বলে যার যার ক্লাসে ঢুকে পরে। ক্লাশে ঢুকেই রবির চোখ সোনিয়াকে খুজতে থাকে এবং এক সময় তার চোখ সোনিয়ার চোখে গিয়ে তার চোখ আটকে যায়। রবিকে দেখে সোনিয়া মুচকি হেসে দেং এবং রবি সোনিয়ার পাশে গিয়ে বসে পরে।
রবি- কি খবর ডার্লিং?
সোনিয়া- কিছু না… শুধু বসে বসে বোর হচ্ছিলাম।
রবি- আচ্ছা তাহলে আজ থেকে আমি তোমার কাছেই বসবো।
সোনিয়া-(মুচকি হেসে) কোন দরকার নেই। তুমি আমার কাছে বসবে আর সিনেমা হলের মতো “শয়তানি” আবার শুরু করবে।
রবি-(মুচকি হেসে) কেন সিনেমা হলে আমি কি করেছিলাম?
সোনিয়া-(মুচকি হেসে) বেশী চালাকি করার চেষ্টা করবে না।
রবি- আচ্ছা ঠিক আছে আজ শুধু আমরা দুজনে সিনেমা দেখতে যাবো।
সোনিয়া- (হেসে দিয়ে) না
রবি- (অবাক হয়ে) কেন?
সোনিয়া- তুমিতো একেবারে পাগল। কেউ যদি আমাদের ও অবস্থায় দেখে তাহলে তোমারতো কিছু নয় শুধু আমি বদনাম হয়ে যাবো।
রবি- ঠিক আছো তাহলে চলো আমরা এমন জায়গায় যাই যেখানে আমাদের কেউ দেখতে পারবে না।
সোনিয়া- কেন সে রকম জায়গাতে নিয়ে গিয়ে কি করবে?
রবি- (মুচকি হেসে) সেটাই যা সেই কবে থেকে তুমি চাইছো।
সোনিয়া-(মুচকি হেসে) তুমি কি জানো যে আমি কি চাই?
রবি- এখানেই বলবো?
সোনিয়া-(মুচকি হেসে) না।
রবি- তাহলে চলো যলদি বেরোই নইলে ক্লাস শুরু হয়ে যাবে।
সোনিয়া- রবি প্লিজ… এসব ঠিক নয়।
রবি- ওহ হো… তুমি না?.. আমি দিনরাত তোমার জন্য পাগল হয়ে থাকি আর তুমি আমার দিকটা একবারও ভেবে দেখ না।
সোনিয়া- কিন্তু রবি….
রবি- কিন্তু টিন্তু কিছু নয়… এবার চলো….
বলেই রবি সোনিয়ার হাত ধরে দাড় করিয়ে দেয়। সোনিয়া ঝটকা দিয়ে তার হাত ছড়িয়ে এদিক ওদিক দেখে রবির পিছু পিছু চলতে থাকে। রবি বাইক বেড় করে এবং সোনিয়া তাতে চরে বসে এবং রবি সেখান থেকে বেড়িয়ে যায়।
সোনিয়া- আমরা কেথায় যাচ্ছি?
রবি- আরে বাবা চুপচাপ বসে থাকো। আমি তোমাকে নিয়ে কোথাও পালিয়ে যাচ্ছি না।
আর কোন কথা না বলে রবি তার বন্ধু কিরনের অফিসের সামনে দিয়ে বাইক থামায়। সেখানে নেমে রবি পাচ মিনিটের জন্য সোনিয়াকে দাড়িয়ে থাকতে বলে কিরনের অফিসের ভিতরে চলে যায়।
কিরন- আরে রবি তুই? এখানে কি মনে করে?
রবি- আরে শালা তোর অফিসে এসেছি মানে তোর সাথেই দেখা করতে এসেছি তাই না?
কিরন- তাতো ঠিক কিন্তু কি মনে করে?
রবি- তোর অফিস কখন শেষ হবে?
কিরন- সন্ধ্যে ছটা নাগাদ।
রবি- ঠিক আছে তাহলে তোর ফ্লাটের চাবিটা দে আমি সারাদিন সেখানে আরাম করবো।
কিরন- কি ব্যাপার বলতো? শুধু আরাম করতে যাবি নাকি… কোন মাগি তো নিয়ে আসিসনি?
রবি- আরে ওসব তোকে আমি পরে বলছি.. তুই আগে আমাকে চাবি দে… আমি বিকেল পাচটায় এখানেই আসছি তখন সব শুনিস।
কিরন- (চাবি দিতে দিতে) শোন আমার বিছানা যেন নোংড়া না হয়।
রবি- (মুচকি হেসে) বন্ধুর জন্য না হয় সেটা ধুয়ে নিবি।
কিরন- আমিও আসবো নাকি?
রবি- ওই শালা ওটা তোর বউ নয় তোর ভাবি।
কিরন- আরে হলো.. অন্তত ভাবির সাথে পরিচয় করিয়ে দে।
রবি- এখন নয়… যখন সময় হবে তুই নিজেই শাক্ষাৎ করে নিস।
কিরন- আচ্ছা ঠিক আছে যা ইনজয় কর।
বলে রবিকে বাই জানায়। রবি কিরনের কাছে ফ্লাটের চাবি নিয়ে সেখান থেকে বেড়িয়ে সোনিয়াকে আবারও বাইকে চরিয়ে কিরনের ফ্লাটে পৌছে যায়।
সোনিয়া- কার ফ্লাট এটা রবি?
রবি- আমার বন্ধুর।
সোনিয়া- তোমার বন্ধু?
রবি- হ্যা পরে তোমার সাথে ওর পরিচয় করিয়ে দেব।
বলে রবি সঙ্গে আনা চাবি দিয়ে ফ্লাট খুলে সোনয়াকে নিয়ে ভেতরে ঢোকে।সোনিয়া ভেতরে ঢুকে বিছানায় গিয়ে বসে এবং রবি দড়জা লক করে এসে সোনিয়ার পাশে বসে।
সোনিয়া- আমার কেমন জানি আজব লাগছে।
রবি-(মুচকি হেসে) কিন্তু আমার খুব ভালো লাগছে। জানো সোনিয়া যখন তুমি আমার পাশে থাকো তখন এই দুনিয়া আমার কাছে মধুময় মনে হয়। বুঝতে পারি এটাই তোমার ভালোবাসার গুন।
সোনিয়া-(একটু মুচকি হেসে) সত্যিই কি তুমি আমাকে এত ভালোবাসো?
রবি- সন্দেহ থাকলে পরীক্ষা করে দেখ।
সোনিয়া- না, তোমার প্রতি আমার পুরা বিশ্বাস আছে। আসলে তোমার “শয়তানি” আমার বেশী ভালো লাগে।
রবি-(সোনিয়ার মাইয়ের দিকে তাকিয়ে থেকে) কোন “শয়তানিটা”?
সোনিয়া-(লজ্জা পেয়ে) তুমি আসলেই একটা “শয়তান”।
রবি- কিন্তু এই “শয়তান” কেবল তোমাকেই ভালোবাসে।
বলেই রবি ওর হাত সোনিয়ার গলা বেয়ে ঘারে রেখে সোনিয়াকে নিজের কাছে টেনে নেয়। সোনিয়ার শররীরে রবির হাত পরতেই সোনিয়া শিউরে উঠে এবং ওর গুদ পানি কাটতে শুরু করে।রবি একহাতে গাল এবং আরেরক হাতে পিঠ হাতাতে থাকে।
রবি-(সোনিয়ার তুথনি উচুকরে ধরে) তুমি বলছিলে না, তুমি কি চাও সেটা আমি কিভাবে জানলাম?
সোনিয়া- (মুচকি হেসে) কি করে জানলে।
রবি- যখন আমি তোমার চোখে দেখি তখন আমি বুঝে জাই তুমি চাচ্ছ।
সোনিয়া-(মুচকি হেসে) আচ্ছা? তাহলে বলো এখন আমি কি চাইছি?
রাজ- (ওর চোখ থেকে চোখ নামিয়ে মাইয়ের উপর চোখ রেখে) তুমি এখন চাইছো যে, আমি তোমাকে জরিয়ে ধরে তোমার রসালো ঠোটে চুমু দেই.. কি ঠিক বলেছি না?
রবির কথা শুনে সোনিয়া তার মাথা নিচু করে ফেরে। রবি আবারও ওর থুতনি ধরে মুখটা উপরের দিকে তুলে বলে-
রবি-বলো..এটাই চাইছিলে?
আসলে সোনিয়া অনেক আগেই রবির মতলব বুঝতে পেরেছিল কিন্তু রবির স্পর্শে ও গুদ আরো জোরে জোরে পানি কাটতে লাগলো। আর রবির কথা শুনে সে একেবারে রবির বুকে ওর মাথা রেখে দেয় আর রবি ওকে জরিয়ে ধরে ওর মোটা মোটা মাই টিপতে শুরু করে দেয়। রবি আর দেরী না করে সোনিয়ার ঠোট চুষতে শুরু করে দেয় আর সোনিয়া তার হাতের আঙ্গুল গুলো দিয়ে রবির পিঠ খামচে ধরে। রবি মনে মনে ভাবে এতো একেবারে খাসা চোদানে মাল, আজ এর কচি ফোলা আনকোরা গুদ মারতে খুব মজা ললাগবে। রবি সোনিয়াকে বিছানায় শুইয়ে দেয় এবং নিজেও তার পাশে শুয়ে পরে এবং সোনিয়ার রাসলো ঠোট চুষতে চুষতে মাই টিপতে থাকে আর সোনিয়া শিহরিত হয়ে তাহ পা ছুরতে থাকে। রবি সোনিয়ার টিশার্ট উপরে তুলে তার গভীর নাভীতে চুমু দিতে শুরু করে আর সোনিয়া আবেসে তার তার পা দু দিকে ছরিয়ে দেয় এবং রবি সোনিয়ার জিন্সের উপর দিয়েই তার গুদ ও পোদ দাবাতে থাকে। সোনিয়া পাগলিনীর মতো রবির মাথার চুল খামচাতে থাকে। রবি সোনিয়াকে উঠিয়ে তার টিশার্ট খুলে দেয়। তাতে গোলাপী রংয়ের ব্রাতে সোনিয়াকে একেবারে পরীর মতো লাগছিল্। রবি সোনিয়ার মোটা মোটা মাইয়ের মাইয়ের মাঝে তার মুখ গুজে দেয় আর তার মাই দাবাতে দাবাতে ওর গলা ওর গাল আর ওর হাত উঠিয়ে বগলে চুমু দিতে শুরু করে। সোনিয়া রবির মুখ ধরে তার ঠোটে নিজের ঠোট রেখে চুমু দিতে শুরু করে। রবি সোনিয়ার ব্রা খুলে ওর শরীর থেকে আলাদা করে দেয় এবং ওর মোটা নগ্ন মাই আর মসৃন পেট খুবই সেক্সি লাগতে লাগলো। রবি সোনিয়াকে তার কোলে বসিয়ে নিয়ে সোনিয়ার একটা মাই নিজের মুখে নিয়ে আয়েস করে চুষতে থাকে।
রবি- তুমি কি সুন্দর সোনিয়া…
সোনিয়া- আহ.. আস্তে রবি… তুমি খুব জোরে আমার দুধ নরছো…
রবি- আরে ডার্লিং যতক্ষন মেয়েদের মাই জোরে জোরে না টেপা হয় ততক্ষন ওদরে শান্তি হয় না। তোমার ভালো লাগছে তো?
সোনিয়া- হ্যা।
রবি- আরো জোরে দাবাবো?
সোনিয়া- হ্যা।
কথা মতো রবি আরো জোরে জোরে মাই টিপতে শুরু করে।
রবি- এবার কেমন লাগছে?
সোনিয়া- খুব ভালো।
আবারও রবি সোনিয়াকে বিছানায় শুইয়ে দেয় এবং টাটকা মাই টিপতে টিপতে বলে-
রবি- আচ্ছা সোনিয়া সিনেমা হলে বেশী মজা পেয়েছিলে নাকি এখানে বেশী মজা পাচ্ছ?
সোনিয়া- সিনেমা হলে তুমি কাপরের উপর দিয়ে আর এখানে…..
রবি- এখানে কি?
সোনিয়া- (লজ্ঝা পেয়ে) জানিনা।
রবি- এটাই বলতে চাইছো যে, এখানে একেবারে নগ্ন করে তোমার মাই টিপছি। আর হ্যা সোনিয়া আমি তোমার রস পান করতে চাই।
সোনিয়া- (অবাক হয়ে) কিশের রস?
রবি-(জিন্সের উপর দিয়েই গুদ খামচে ধরে) এখানকার, যেখানে এখন সব থেকে বেশী রস ঝরছে।
সোনিয়া- না রবি ওখানে হাত দিওনা প্লিজ।
রবি- আরে ডার্লিং যখন আমি ওখানকার রস নিজ মুখে পান করবো তখন তোমার সব থেকে বেশী মজা লাগবে।
সোনিয়া- কিন্তু রবি….
রবি- (ঠোটে চুমু দিয়ে গুদ আরেকবার খামচে ধরে) বল পান করতে দেবে তোমার রস?
সোনিয়া- (শিৎকার করে উঠে) হ্যা…..
রবি-(মাইয়ের বোটায় চুমু দিয়ে) বলো পুরো নগ্ন করবো তোমায়?
সোনিয়া- রবি… আমার খুব শরম করছে…
রবি- তাহলে তুমি তোমার চোখ বন্ধ করে নাও।
সোনিয়া- (মুচকি হেসে) সত্যিই কি তুমি ওখানকার রস খাবে?
রবি- হ্যা… তুমি যানো না ছেলেরা মেয়েদের গুদের রস পান করতে কত পছন্দ করে। আমি তো সেই কবে থেকে তোমার গুদের রস পান করার জন্য মরিয়া হয়ে আছি… তুমি এখনি তোমার চোখ বন্ধ করো।
রবির কথা শুনে মুচকি হেসে চোখ বন্ধ করে নেয়। রবি জিন্সের বোতাম খুলে প্যান্ট তার পা থেকে আলাদা করে দেয়। আবারও রবি যেন পাগল হয়ে যায় কেননা সোনিয়ার মসৃন পা আর গোলাপী প্যান্টিতে বরই আকর্ষনীয় লাগছিল সোনিয়াকে। সোনিয়া আস্তে করে তার চোখ খুলে রবিকে দেখে মৃদু মৃদু হাসছিল। রবি আর দেরী না করে প্যান্টির উপর দিয়ে তার মুখ সোনিয়ার গুদের উপর রাখে। সোনিয়া একেবারে শিউরে উঠে আবারও তার চোখ বন্ধ করে নেয়। প্যান্টির উপর দিয়ে গুদে চুমু ও কামর দেওয়াতে সোনিয়া একেবারে হিসিয়ে ওঠে। এবার রবি সোনিয়ার প্যান্টিটাও টেনে খুলে দেয়। এবার সোনিয়া পুরোপুরি নগ্ন। গায়ে তার একটা সুতা পর্যন্ত নেই। সোনিয়ার আচোদা রসালো গুদ দেখে রবি যেন পাগল হয়ে যায়। ফলে সে সোনিয়ার ফোলা গুদে মুখ রেখে গুদের শক্ত হয়ে থাকা কোটিটাতে হাল্কা করে কামর দিয়ে ররস চুষতে শুরু করে দেয়।
সোনিয়া- আহ আহহহ রবি.. প্লিজ আহহহ…রবি… ওহ… এ কি করছো… ওহ বি … আমি মরে …যাবো…
রবি- (গুদ থেকে মুখ তুলে) কি হলো সোনিয়া? মনে হচ্ছে তোমার ব্যাথা করছে?
সোনিয়া-(রবির মাথার চুল খামচে ধরে) না রবি ব্যাথা করছে না… প্লিজ রবি আবার করো….
রবি-(মুচকি হেসে) আমার মনে হলো তোমার ব্যাথা করছে।
সোনিয়া-(রবির মাথা নিজেই নিজের গুদে ঠেসে ধরে) মোটেও আমার ব্যাথা করছে না.. তুমি চুষো … আরো চুষো..
সোনিয়ার কথা শুনে রবি মুচকি হেসে দুহাতে দু পা দু দিকে ঠেলে ধরে গুদের ফুটোয় জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগলো। সোনিয় সুখে শিৎকার করতে লাগলো।
সোনিয়া- হ্যা রবি এভাবেই… আরো জোরে..খুব ভালো লাগছে রবি… আরো জোরে…চুষো.. আমার গুদের সব রস তুমি খেয়ে নেও…
সোনিয়ার কথা শুনে রবি সোনিয়ার গোলাপী গুদ চাটতে চাটতে একেবারে লাল করে দেয়। সোনিয়া প্রচুর পরিমানে পানি ছাড়তে শুরু করে । এবার রবি সোনিয়াকে উল্টো করে দেয় এবং সোনিয়ার টাইট গাড় দেখতে পায়। রবি সোনিয়ার পোদের দু দাবনা দু দিকে টেনে ধরে। পোদের ফুটো দেখে রবি আর লোভ সামলাতে না পেরে তার জিভ পোদের ফুটোতে রাখে। আবারও শিউরে উঠে সোনিয়া। ররবি পেছন থেকে পোদ আর গুদ আয়েস করে চাটতে আর চুষতে লাগলো। এতে উত্তেজিত হয়ে সোনিয়া নিজেই নিজের মাই টিপতে লাগলো। এভাবেই প্রায় ১ ঘন্টা ধরে রবি সোনিয়ার পোদ আর গুদ চেটে লাল করে দিল। আর সে ১ ঘন্টায় না জানি কতবার গুদের পানি ছেড়ে দেয়। যখন রবি গুদ আর পোদ চাটা থামায় তখন সোনিয়া প্রা আধামরা হয়ে ঘনঘন শ্বাস নিচ্ছিল। সে সময় সোনিয়ার চোখ বন্ধ ছিল। প্রায় দু মিনিট পর চোখ খুলে সোনিয়া রবির দিকে তাকায় এবং সে অবাক হয়ে যায়। রবি পুরো নগ্ন হয়ে তারই পাশে শুয়ে ছিল। যখন সোনিয়া দৃষ্টি রবির খাড়া বাড়ার উপর পরে তার চোখ সেখানেই আটকে যায়। সোনিয়া পুরোপুরি ঘাবরে যায়। রবি সোনিয়ার চোখ দেখে বিষয়টা বুঝতে পারে।
রবি- কি হলো সোনিয়া?
সোনিয়া- রবি তোমার তো অনেক বড়?
রবি-(ওর গুদ খামচে ধরে) আমার সোনা রানি, তোমার চমচমের জন্য এই বাড়া, এর চেয়ে ছোট হলে তোমার মন ভরবে না।
সোনিয়া- (রবির কথায় শিউরে উঠে রবিকে জরিয়ে ধরে) রবি আমার খুব ভয় করছে।
রবি- আমার বাড়া দেখে তোমার ভয় লাগছে?
সোনিয়া-(রবির বুকে মাথা লুকিয়ে) হ্যা।
রবি- (জরিরয়ে ধরে সোনিয়ার কানে কানে) আরে জান তুমি আমারই বয়সের, আর তোমার থেকে অনেক ছোট ছোট মেয়েরা এর থেকে বড় বড় বাড়া নেবার জন্য পাগল হয়ে থাকে। আজকালকার ১৬/১৭ বছরের মেয়ে ৩০ বছরে লোকের বাড়া গুদে ঢুকানোর কর্পনা করে। যখন মেয়েরা গরম হয়ে যায় তখন নিজেদের গুদ নাড়তে নাড়তে অনেক বড় আর মোটা বাড়ার কল্পনা করে আর তুমিতো তাদের থেকে অনেক বড় আর জোয়ান। তোমার এই রসালো গুদে আমার বাড়া *কিছুই নয়। চাইলে আমার বাড়া নেড়ে দেখতে পারো।
বলেই সোনিয়ার হাত ধরে রবি তার বাড়ার উপরে রাখে। সোনিয়া রবির বাড়া আস্তে আস্তে নাড়তে থাকে। যখন যখন রবি সোনিয়ার খামচে ধরে তখন তখন সোনিয়াও রবির বাড়া খামচে ধরে।কিছুক্ষন ধরে ওা একে অপরের গুদ ও বাড়া এভাবেই নাড়তে থাকে।
রবি- সোনিয়া।
সোনিয়া- হুমমম।
রবি- আমার বাড়াটা চুষবে?
সোনিয়া- না।
রবি- কেন?
সোনিয়া- আমি জানিনা কিভাবে চুষতে হয়।
রবি- কখনও আইসক্রিম খেয়েছ?
সোনিয়া- হ্যা।
রবি- ব্যাস তাহলে যেভাবে আইসক্রিম চুষো আর চাটো সেভাবেই বাড়া চুষো আর চাটো। একবারর চেষ্টা করে দেখ তোমার খুব ভালো লাগবে।
সোনিয়া- না আমার শরম করবে।
রবি- আচ্ছা তাহলে আমি তোমার গুদ চুষি আর তুমি আমার বাড়া চুষো।
বলেই রবি 69 পজিশনে আসলো। এভাবে করাতে রবির বাড়া একেবারে সোনিয়ার চোখের সামনে এসে গেল এবং সে চোখ বড় বড় করে বাড়া ধরে দেখতে লাগলো আর যখনি রবি তার জিভ সোনিয়ার গুদে রেরখে চাটতে শুরু করলো তখনি সোনিয়া ঘপ করে বাড়ার মুন্ডিটা মুখে পুরে পাগলের মতো চুষতে লাগলো। দুজনেই একে অপরের গুদ আর বাড়া পোদ দাবাতে দাবাতে চাটতে লাগলো। প্রায় ২০ মিনিট পর্যন্ত এভাবেই চললো। এর পর রবি সোনিয়াকে আলাদা করে দিতে চায় কিন্তু সোনিয়া তার বাড়া না ছেড়ে আরো জোরে জোরে চুষতে থাকে। রবি প্রায় জোর করেই সোনিয়াকে তার বাড়া থেকে আলাদা করে সোনিয়ার সমস্ত শরীর পাগরে মতো চুমু দিতে শুরু করে। রবি বুঝে যায় এখন লোহা গম আছে এখনই হাতুরি মাররতে হবে। ররবি সোনিয়াকে ঠিক মতো শুইয়ে দু পা ফাক করে নিজের কাধে নিয়ে সোনিয়ার রসালো গুদে নিজের বাড়াটা রাখে। এবার জোরে একটা ধাক্কা মারে আর সোনিয়া এত জোরে চেচিয়ে ওঠে যেন ওর জান বেড়িয়ে যাচ্ছে। রবির অর্ধেকের বেশী বাড়া সোনিয়ার গুদে; ঢুকে যায়। সোনিয়া পাগলের মতো তার পা এদিক ওদিক ছোটাতে থাকে। চোখের পানি দ্রুত ঝরতে শুরু করে। সোনিয়ার বেহাল অবস্থা দেখে রবি সোনিয়াকে জরিয়ে ধরে এবং পাগলে মতো ঠোটে চুমু দিয়ে ঠোট চুষতে শুরু করে। সোনিয়া সে সময় রবি বুকে ঘুসি মারতে থাকে। রবি সোনিয়ার মাই টিপতে শুরু করতেই সোনিয়া তার নখ দিয়ে বির পিঠ খামচে ধরে। তাকে রবির পিঠ একটু ছিলে যায় এবং রবির রাগ হয়। রবি তার বাড়া কিছুটা গুদ থেকে বেড় করে আর একটা মজবুদ ধাক্কা মারে তখন সোনিয়া একেবারে কুকরে যায় এবং এক মুহুর্তের জন্য শ্বাস বন্ধ হয়ে যায়। হাত পা একেবারে ঢিলে হয়ে যায়। কিন্তু রবি সোনিয়ার পাছার নিচে হাত দিয়ে গপাগপ ঠাপ মারতে থাকে। রবির এমন হামলায় সোনিয়ার গুদ একেবারে ফেটে যায় আর সোনিয়া আহ আহ করে ছটফট কতে থাকে। একেবারে টাইট গুদ প্রায় ৩০-৪০ ঠাপ মারার পর কিছুটা পিচ্ছিল ভাব আসে। আস্তে আস্তে সোনিয়ার কোমর রবির কোমরের সাথে সাথে উঠানামা করতে শুরু করে। এবার দুজনের পক্ষ থেকেই ঠাপাঠাপি চলতে খাকে। ঠাপ খেতে খেতে সোনিয়ার রবিকে চুমু দিতে শুরু করে। রবিও সোনিয়াকে চুমু দিতে *দিতে গুদ মারতে থাকে।
রবি-(গুদে ঠাপ মারতে মারতে) কেমন ললাগছে সোনিয়া?
সোনিয়া- আহহহ খুব ভালো লাগছে… আরো করো না?
রবি- কি আমার বাড়া কি খুব বড় মনে হচ্ছে?
সোনিয়া- না খুবই ভালো মনে হচ্ছে।
সোনিয়ার কথা শুনে রবি মুচকি হেসে ওর ঠোট চুষতে চুষতে ঠাপাতে থাকে। আর সোনিয়া নিচে থেকে কোমর তুলে তুলে রবির প্রতিটি ধাক্কার জবাব দিতে থাকে। প্রায় আধা ঘন্টা যাবত একে অপরকে ঠাপালো। এরপর সোনিয়া পাগলের মতো রবিকে চুমু দিতে শুরু করে। সোনিয়ার গুদ অনেক বেশী পিচ্ছিল হয়ে গিয়ে ছিল ফলে রবির বাড়া অনায়াসে ভেতর বাহির হচ্ছিল। একটু পরেই সোনিয়া ররবিকে খুব জোরে আকরে ধরে গুদের জল খসাতে লাগলো। রবিও জোরে জোরে ৭-৮টা ধাক্কা ধাক্কা মেরে সোনিয়ার গুদের গভীরে ঠেসে ধরে বাড়ার পিচকরি ছুড়তে লাগলো। প্রায় ২মিনিট পর নগ্ন অবস্থায় একে অপরের উপর পরে রইলো। একটু পরেই রবি সোনিয়ার গালে চুমু দেয়। সোনিয়া চোখ খুলে রবির দিকে তাকায়। দুজন দুজনের দিকে এক ঝলক দেখে মুচকি হেসে গভীর আবেশে দুজন দুজনকে জড়িয়ে ধরে। একটু পরেই দুজনে উঠে বসে। সোনিয়া চট করে বিছানায় থাকা টি শার্ট নিয়ে তার মাইয়ের উপরে রেখে মাই ঢেকে দেয়।
রবি-(মুচকি হেসে) সোনিয়া তুমি খুশি তো?
সোনিয়া-(মাথা নিচু করে দুলিয়ে হ্যা সম্মতি জানায়)
রবি- এবার বেরুবে নাকি আরো খেলার ইচ্ছা আছে।
রবির একথা শুনে সোনিয়া রবিকে মারার ভঙ্গিমায় বিছানা থেকে নেমে ব্রা পরে নেয় এবং যখনি প্যান্টি উঠাতে উদ্দত হয় তখনি রবি ঝট করে নিজের হাতে নিয়ে নেয় এবং নাকের কাছে নিয়ে গন্ধ শুকতে শুরু করে দেয়। সোনিয়া রবির পিঠে একটা কিল মেরে প্যান্টিটা ছিনিয়ে নেয় এবং রবিকে ধাক্কা মেরে ফেলে দিয়ে চট করে প্যান্টিটা পরে নিয়ে জিন্সটাও পরে একেবারে রেডি হয়ে যায়। রবিও আর ঝামেলা না করে নিজের পোষাক পরে তৈরী হয়ে ফ্লাট লক করে দুজনে কিরনের অফিসের দিকে যায় এবং পূর্বের মতোই সোনিয়াকে নিচে দাড়িয়ে রেখে রবি কিরনকে তার ফ্লাটের চাবি ফিরিয়ে দিয়ে সোনিয়াকে নিয়ে সোজা কলেজের দিকে রওনা দেয়। কলেজ ক্যাম্পাসে ঢুকতেই পায়েল তাদেরকে দেখতে পায় এয় রবি পায়েলের দিকে তাকিয়ে মুচকি হেসে পার্কিংয়ে বাইক পার্কিং করে দুজনে পায়েলের কাছে চলে আসে।
পায়েল- কোথা থেকে আসছিস মর্ডান জুঠি?
কিন্তু পায়েলকে দেখে সোনিয়ার চেহারা কালো হয়ে যায়।
রবি- এইতো একটু ঘুরতে গিয়েছিলাম দিদি?(সোনিয়াকে লক্ষ করে) আচ্ছা সোনিয়া তুমি এবার যাও আমি দিদিকে নিয়ে এখন বাড়ী যাবো।
রবির কথা শুনে সোনিয়া পায়েলকে বাই বলে সেখান থেকে চলে যায়। কিন্তু পায়েল সন্দেহের চোখে রবির দিকে তাকিয়ে থাকে।
পায়েল- কোথায় গিয়েছিলি ওকে নিয়ে?
রবি- আমি তোমাকে সব বলবো তার আগে তুমি কথা দাও যে রাগ করবে না।
পায়েল- আচ্ছা ঠিক আছে আমি কথা দিলাম এবার বল।
রবি- তাহলে চলো আমরা ক্যান্টিনে বসে কথা বলি।
বলেই দুজনে ক্যান্টিনে গিয়ে বসে পরে।
পায়েল- এবার বল তুই কোথায় গিয়েছিলি কুত্তিকে নিয়ে।
রবি-(মুচকি হেসে) ভাষা ঠিক করে বলো দিদি…. সে তোমার হবু ভাবি।
পায়েল- তুই কি সত্যি ওকে বিয়ে করবি নাকি?
রবি- হ্যা দিদি আমি সিদ্ধান্ত নিয়েছি কেবল সেই আমার বউ হবে।
পায়েল- (জিজ্ঞাসু চোখে তাকিয়ে) আর আমার কি হবে?
রবি- তোমার কি হবে মানে? তুমি আমার দিদি ছিলে দিদিই থাকবে… তুমি তোমাকে আমার বউয়ের সাথে কেন তুলনা করছো..
পায়েল- তাহলে সে সব কি যা আমাদের মাঝে হয়েছে।
রবি-(মুচকি হেসে) আমি কি জানি আমাদের মাঝে কি হয়েছে।
পায়েল-(ভুরু কুচকে) রবি বুঝতে পারিনি তুই এত বড় “শয়তান”।
রবি- ওহ হো দিদি.. আসলে তুমি চাইছো কি? আমি কখনো বিয়ে না করি?
পায়েল- আমি তো তা বলিনি।
রবি- তাহলে তুমি কি চাইছো।
পায়েল- এটাই যে তুই যখন বিয়ে করবি আমার কি হবে?
রবি-(পায়েলের হাত ধরে নারতে নারতে) তুমি চিন্তা করছো কেন? তোমাকেতো আমি বিয়ে না করেই দিন রাত চুদবো আর আমার বউয়ের মতোই দিনরাত ন্যাংটো করে জরিয়ে ধরে রাখবো।
পায়েল-(মুচকি হেসে) আচ্ছা আচ্ছা ঠিক আছে তাছাড়া তুই আমার থেকে বেশী চালাকী করতে পারবি না নইলে আমি তোর বউকে সব বলে দেব।
রবি- (মুচকি হেসে) কি বলে দেবে?
পায়েল-(মুচকি হেসে) বলবো তুই তোর দিদিকে চুদিস।
রবি-(পায়েলের নেশা জরানো চোখে তাকিয়ে) দিদি তুমি এতই সুন্দর আর সেক্সি যে, তুমি আমার দিদি না হলে তোমাকে আমি আমার বউ বানাতাম।
পায়েল- আমি কি সোনিয়ার থেকেও সুন্দর?
রবি- ভগবানের কসম দিদি তুমি দুনিয়ার সব থেকে বেশী সুন্দর আর সেক্সি, জানিনা তোমার বিয়ের পর তোমাকে ছাড়া আমি কিভাবে থাকবো।
পায়েল- তুই চিন্তা করছিস কেন? আমরা দুজনে মিলে এমন কিছু করবো যেন আমাদের বিয়ের পরও আমরা রোজ দুজনে একত্রিত হতে পারি, তাহলে তুই রোজ আমাকে চুদবি তো?
রবি-(পায়েলের হাত ধরে নারতে নারতে) হ্যা দিদি আমি তোমাকে না চুদে থাকতে পারবো না, তুমিই আমার প্রথম ভালোবাসা আর জিবনের প্রথম চোদনও তোমার সাথে হয়েছে সেই হিসাবে তুমিও তো আমার বউ তাই না?
পায়েল- (মুচকি হেসে) চল আর তেল লাগাতে হবে না, সত্যি করে বল তুই সোনিয়াকে নিয়ে কোথায় গিয়েছিলি?
রবি- দিদি আজ আমি সোনিয়াকে ইচ্ছে মতো চুদেছি, আর আজ থেকে আগামী তিনদিন পর্যন্ত ওর গুদের ব্যাথা যাবেনা।
সোনিয়া-(অবাক দৃষ্টিতে তাকিয়ে) মিথ্যে বলিস না রবি, এত জলদি সোনিয়া তোকে ওর গুদ মারতে দেবে না।
রবি- সত্যি দিদি আমি একটুকুও মিথ্যে বলছি না। (তারপর রবি ওদের চোদনের সব কথা পায়েলকে বলে দেয় সব শুনে পায়েল একটু আপসেট হয়ে যায় এবং রবি বুঝতে পেরে পায়েলের হাত ধরে) দিদি আমাদের মাঝে সোনিয়া আসাতে ভেবনা যে তোমার আর আমার মাঝে ভালোবাসার কোন কমতি হবে, বরং এটা বুঝে নাও যে আমার মনে তোমার যে স্থান সেটা অন্য কেউ নিতে পারবে না।
পায়েল-(সব শুনে অভিমানের ভাব করে) বাদ দে আমি জানি কিছুদিনের মধ্যেই তুই তোর দিদিকে ভুলে যাবি, আমি তো খামোখা তোকে নিয়ে সারাজীবনের স্বপ্ন বুনছি, আমি কি জানতাম যাকে নিয়ে এত ভাবছি সে এত বড় “শয়তান”?
রবি-(রবি ওর হাত ধরা চেষ্টা করে কিন্তু পায়েল হাত ঝট্কা দিয়ে সেখান থেকে উঠে যেতে উদ্দত হয়) দিদি আমার কথা তো শুনো…
পায়েল- আমি তোর কোন লেকচার শুনতে চাইনা।
রবি- (উঠে পায়েলের সামনে দাড়িয়ে তাকে থামিয়ে দিয়ে) দিদি তোমার কি আমার ভালোবাসার উপর কোন বিশ্বাস নেই যে আমি তোমায় কত ভালোবাসি?
পায়েল- (রেগে) একদম না।
রবি- ঠিক আছে দিদি যদি তাই হয় তাহলে তুমি শুধু একবার বলো যে তুই জীবনে কখনও সোনিয়ার মুখ দেখবিনা তাহলে আমি তোমার জন্য তাকে ত্যাগ করে দেব, এছাড়া আর কি করলে প্রমান দিতে পারবো যে আমি তোমায় কত ভালোবাসি, বলো?
পায়েল- সত্যিই কি তুই আমার সে রকম করতে পারবি?
রবি- দিদি শুধু একবার তুমি বলেই দেখ।
পায়েল- ঠিক আছে আজকের পর থেকে দুনিয়ার কাউকেই আমাকে না জানিয়ে চুদতে পারবি না।
রবি-(কিছু ভেবে) ঠিক আছে দিদি আমি ওয়াদা করলাম… তুমি যেমনটা চাইবে তেমনটাই হবে।
পায়েল-(মুচকি হেসে) ভালো করে ভেবে দেখ.. একবার তোর ওয়াদা ভঙ্গ হলে তুই তোর দিদির মরা..
রবি-(পায়েলের মুখে হাত রেখে তার কথা বন্ধ করে দেয়) দিদি মরুক তোমার দুশমন, তোমাকে বাচতে হবে তাও আবার তোমার এই ভাইয়ের জন্য।
রবির কথা শুথা পায়েল রবিকে জড়িয়ে ধরে। রবিও পায়েলকে জরিয়ে ধরে। তারপর ওরা বাইকে চরে বাড়ি চলে আসে।
বাড়ি এসে পায়েল সোজা তার ভাবির রুমে ঢোকে যেখানে নিশা উল্টো হয়ে শুয়ে কোন একটা বই পরছিলো।
পায়েল- আরে ভাবি কি বই পরছো?
নিশা- কিছু না এমনিতেই টাইম পাস করছিলাম… তোর কথা বল তোকে খুব খুশি দেখাচ্ছে.. কোন ছেলের চক্করে তো পরিসনি?
পায়েল- আরে ভাবি তোমার ননদকে যেমন তেমন মেয়ে ভেবনা যে অনায়াসে কোন ছেলের খপ্পরে পরবে।
নিশা- কেন? ছেলেদের প্রতি তোর কোন টান নেই?
পায়েল- না এমনিতেই আমি ছেলেদের থেকে একটু দুরেই থাকি।
নিশা- কেন?
পায়েল- ও জাতের কি ভরসা কখন কি করে বসে..
নিশা- আচ্ছা… রবি কোথায়?
পায়েল- ওর রুমে গ্যাছে।
নিশা- ওতো মনে হয় দিনভর মেয়েদের পিছেই লেগে থাকে।
পায়েল- তা তো জানিনা… ও আমাকে কলেজে নামিয়ে দিয়ে এমনভাবে গায়েব হয়ে যায় যে কলেজ শেষেই দেখা যায়।
নিশা- আচ্ছা.. তুই কি কখনও তোর ভাইয়ের দৃষ্টি পড়ার চেষ্টা করেছিস?
পায়েল-(মনে মনে ভাবতে থাকে মনে হয় “শয়তানটা” ভাবির সামনেই ভাবির মোটা মাই আর ভরা পাছার দিকে তাকিয়ে ছিল, সে জন্যই হয়তো ভাবি এরকম কথা বলছে।)
নিশা- কিরে কোন ভাবনায় ডুবলি?
পায়েল- কিছুনা, আমার কফি খেতে ইচ্ছে করছে, আমি কফি বানাতে যাচ্ছি তুমিও খাবে নাকি?
নিশা-(পায়েলের হাত টেনে ধরে) তুই বস আমিই বানিয়ে নিয়ে আসছি।
বলেই নিশা তার ভরা পাছা দুলিয়ে যেতে থাকে আর পায়েল ওর পাছার দিকে তাকিয়ে ভাবে, বেচারা রবির কি দোষ শালির পাছাটাই এমন যে যে কারও মন এ মারতে চাইবে। আর নিশা ভাবলো পরে রবিও কফি খেতে চাইতে পারে তার চেয়ে ওকে জিজ্ঞাসা করে নেয়া ভালো সে জন্য সে রবির ঘরের দিকে গেল। রবি তার ঘরে পোষাক পাল্টানোর জন্য পায়জামার পরছিল তখনি রবির ইচ্ছে হলো তার বাড়াটা একবার দেখবে তাই সে আন্ডার প্যান্ট থেকে বাড়াটা বেড় করে হাতে নিয়ে বাড়ার মাথাটা ফুটিয়ে দেখতে লাগলো। বাড়াটা একটু নাড়াতেই শক্ত হতে শুরু করলো। সে তার নিজের খাড়া বাড়া দেখতে লাগলো। ঠিক তখনি নিশা রবির রুমে উকি দেয় আর তখনি নিশার দৃষ্টি রবির খাড়া বাড়ার উপর পরে আর তার চোখ সেখানেই আটকে যায়। রবির দৃষ্টি দড়জার দিকে ছিলনা ফলে সে নিশ্চিন্তে তার বাড়া নাড়তে লাগলো। রবির এতবড় বাড়া দেখে নিশার গলা শুকাতে লাগলো এবং কষ্টে থুতু গিলে গলা ভেজালো। নিশার বুক ধরফর করতে লাগলো এবং সে ধীর কদমে সেখান থেকে ফিরে যেতে লাগলো তখনি রবির মনে হলো দড়জায় কেউ উকি দিচ্ছে ফলে সে ঝট করে তার বাড়া ভেতরে ঢুকিয়ে দড়জার কাছে এসে উকি দেয় এবং দেখতে পায় তার ভাবি পাছা দুলিয়ে যাচ্ছে। রবি এটা ভেবে খুশি হয়ে যায় যে নিশ্চয়ই ভাবি দড়জায় লুকিয়ে তার খাড়া বাড়া দেখেছে এবং এটা খুবই ভালো একটা বিষয়। রবি দ্রুত তার পায়জামা পরে রান্না ঘরে যায় যেখানে নিশা কফি বানাচ্ছিল। রবি মুচকি হেসে নিশার সামনে গিয়ে দাড়ায় আর নিশা একবার রবির মুখের দিকে দেখে পায়জামার বাড়ার উপর দেখে আবার রবির চোখের দিকে তাকায় আর রবি মুচকি হেসে নিশার দিকে তাকিয়ে থাকলো। নিশা ঝট করে তার মুখ সামনের দিকে সরিয়ে নেয়।
রবি- ভাবি একটু আগে তুমি কি আমার রুমে এসেছিলে?
নিশা-(চমকে উঠে ধরফরিয়ে) কই নাতো? আমি তো চা করছি.. মানে কফি বানাচ্ছি।
রবি-(নিশার পিছে দাড়িয়ে ওর বাড়াটা নিশার পাছার সাথে ঠেকিয়ে গ্যাসের চুলা দেখার বাহানায়) আমার জন্যও বানাচ্ছো তো?
নিশা-(একটু ঘাবরে গিয়ে) হ্যা।
রবির বাড়া নিশার পাছার কাছে থাকায় রবির বাড়া খাড়া হতে শুরু করে এবং শক্ত বাড়ার স্পর্শ নিশা তার পাছার উপর অনুভব করতে পারে।রবি তার খারা বাড়া পাছার উপর ঠেসে ধরে-
রবি- ভাবি মনে হচ্ছে তুমি খুব ভালো কফি বানাতে পারো.. কফির কালারটা কি সুন্দর হয়েছে।
বলেই তার বাড়া নিশার পাছার খাজে ঠেকিয়ে জোরে একটা চাপ দেয় ফলে নিশা তার পোদের ফুটোয় বাড়ার সর্প্স পেয়ে একেবারে শিউরে ওঠে আর তখনি তার হুস ফিরে আসে এবং রবিকে পিছের দিকে সরিয়ে দিয়ে-
নিশা- রবি ঠিক মতো দাড়াতে পারো না নাকি?
রবি- (নিশার সামনে দাড়িয়ে) ঠিক মতোই তো দাড়িয়ে আছি।
নিশা-(তার শুকনো ঠোট জিভ দিয়ে ভিজিয়ে) যাও বাহিরে গিয়ে বস আমি কফি নিয়ে আসছি।
রবি-(নিশার মাইয়ের দিকে তাকিয়ে বড় বড় চোখ করে) ভাবি কিছুক্ষন তো তোমার কাছে দাড়িয়ে থাকতে দাও, সেই কখন থেকে তোমাকে দেখার জন্য অস্থির হয়ে আছি।
নিশা- কেন আমার মুখে থেকে কি হিরে মতি ঝড়ে যে আমাকে দেখার জন্য অস্থির হয়ে আছিস?
রবি-(মাইয়ের দিকে তাকিয়ে থেকে) ভাবি তোমার মুখ থেকে নয় তবে…
নিশা- তবে কি?
রবি-(মুচকি হেসে) বাদ দাও ভাবি খামোখা রেগে যাবে।
নিশা- (চোখ বড় বড় করে) রবি তোর এসব আচরন আমার ভালো লাগেনা, একটু ভদ্রতা বজায় রাখ।
রবি- ভাবি আমার সাথেও একটু ভালেবেসে কথা বলো… কি এমন আচরন করলাম আমি?
নিশা- বেশি চালাকি করোনা.. প্রথম কথা তোর তোর চোখে কিছু গিয়েছিল আর কলেজে যাবার সময়ও তোর চোখে কিছু ঢুকেছিল তাই না?
রবি- আরে ভাবি তুমি তো সব কিছুই সিরিয়াসলি নিচ্ছ… এসব বিষয় মাইন্ড করা ঠিক না।
নিশা- তুই অমন দৃষ্টিতে আমাকে দেখবি আর আমি মাইন্ড করবো না? বাহ..
রবি- ভাবি তুমি এতই সুন্দরি যে আমি নিজেকে তোমার দিকে তাকানোর জন্য সংযত করতে পারিনা.. এতে আমার কোন দেষ নেই.. দোষ রুপের যা আমাকে সব সময় পেরেসান করে।
নিশা- সুন্দরীতো তোর বোনও.. তবে ওকেও কি সেভাবেই দেখিস?
রবি-(মুচকি হেসে) আচ্ছা বাবা তুমি নারাজ হচ্ছো কেন? আমি এখান থেকে যাচ্ছি বলো এবার খুশি?
নিশা-(চোখ রাঙ্গিয়ে) হ্যা… তুই যাচ্ছিস না কেন এখান থেকে।
রবি- আগে বলো তুমি খুশি এবং একটু মিষ্টি করে হেসে দাও আমি চলে যাচ্ছি।
নিশা- আমি হাসবো না।
রবি- প্লিজ ভাবি শুধু একবার হাসো।
নিশা-(ওর আচরনে একটু মুচকি হেসে ওকে মেরে) “শয়তান” কোথাকার।
আর রবি সেখান থেকে দৌড়ে বাহিরে চলে আসে। নিশা রান্না ঘরে দাড়িয়ে ভাবে, বাপরে কি বড় বাড়ারে.. কিন্তু রোহিত তো এর থেকে বড় তার পরও “শয়তান”টার বাড়া রোহিতের বাড়া থেকে অনেক বড় আর মোটা দেখাচ্ছিল, এত বড় আর মোটা বাড়া কিভাবে গুদে ঢোকে? গুদ নিশ্চয়ই ফাটিয়েই দেয়, কি জানি ওটা কারো গুদে ঢুকেছে কি না? “শয়তান”টা কেন যে আমার পাছার পেছনে লেগে আছে, মনে হয় আমায় চোদার তালে আছে, সে জন্যই হয়তো আমার পোদে বাড়া ঠেকিয়ে দাড়িয়ে ছিল, আর ভয় দেখালেও ভয় করেনা, এত শক্ত আচরন করার পরও ওর এত হিম্মত তাহলে একটু ঢিল দিলেই নিশ্চয়ই আমার পোদে বাড়া ঢুকিয়ে পোদ মেরে দেবে, সব সময় ওর চোখ আমার মাই আর পাছায় আটকে থাকে, শত্যিই অনেক বড় “শয়তান” এটা। তখনি পায়েল রান্না ঘরে আসে।
পায়েল- কি ব্যাপার ভাবি এত দেরী হচ্ছে কেন? রবিতো আপনাকে ডিস্টার্ব করছিল না?
নিশা-(মুচকি হেসে) না না ও কেন আমাকে ডিস্টার্ব করবে?
পায়েল-(মনে মনে, ওই “শয়তানটার” জন্য এত দরদ? নিশ্চয়ই কিছু না কিছু হয়েছে, কেন না যখন কোন মেয়ে বা মহিলা রবিকে দিয়ে চোদাতে চায় তখনি মেয়ে বা মহিলারা ওর পক্ষ্যে কথা বলে, নিশ্চয়ই রবি কিছুনা কিছু করেছে অথবা ভাবি ওর বাড়া দেখেছে, কিছু একটা তো হয়েছে, কি হয়েছে সেটা তো আমার “শয়তান” ভাইটার কাছ থেকেই জানা যাবে, আর সোনিয়াকে চুদে যে প্রমান করে দিয়েছে ও নিশ্চয়ই খুব শিঘ্রই ভাবিকে চুদে দেবে, আসলেই অনেক বড় “শয়তান” আমার ভাই।)
ওদিকে রবি মনে মনে ভাবে ভাবি আজ তুমি আমার বাড়া দেখে অনেক বড় ভুল করেছ, তোমার টাইট পোদে আমার বাড়া নিয়ে এর মাসুল দিতে হবে, আমার বিশ্বাস আমার বাড়ার আজকের ষ্পর্শ তোমায় বহুদিন জালাবে, আর এই জলনই তোমাকে আমায় দিয়ে চোদাতে বাধ্য করবে। তখনি পায়েল ও নিশা কফি নিয়ে ড্রইং রুমে ঢোকে। তারা তিনজনে সামনা সামনি বসে একে অপরকে দেখছিল কিন্তু তাদের প্রত্যেকের মনে কেবল চোদনের কথাই চলছে।রবি তার “শয়তানি” দৃষ্টি তার ভাবির দিকেই দিচ্ছিল। আর পায়েল চোখ রাঙ্গিয়ে ইশারায় রবিকে মানা করছিল। রবি যখন মুচকি হেসে পায়েলকে চোখ মারলো সেটা নিশা দেখে ফ্যালে এবং এমন ভাব করলো যেন কিছুই দেখেনি। তখনি নিশা মনে মনে ভাবে, নিশ্চয়ই এই “শয়তানটা” তার বোনকেও ছারেনা, পায়েল তো ওর খপ্পরে পরে নেই? না না এটা হতে পারে না। এসব ভাবা আমার ঠিক হচ্ছে না। তখনি পায়েল রবির দিকে তাকিয়ে মুচকি হেসে সেখান থেকে উঠে নিজের রুমের দিকে যেতে শুরু করে।
নিশা- আরে পায়েল বস না কই যাস।
পায়েল- কাপরটা চেঞ্জ করে এখনি আসছি।
নিশা- ওকে।
পায়েল যেতেই নিশা তার দৃষ্টি রবির দিকে করে আর দেখে রবি তার দিকেই তাকিয়ে আছে।
নিশা- কি ব্যাপার রবি সব সময় তোমার মুখে যে মুচকি হাসি লেগেই থাকে।
রবি- কি আর করবো ভাবি যখন থেকে তুমি েএ বাড়িতে এসেছে আমার খুশির কোন সীমানা নেই।
নিশা- কেন? আমি এতই ভালো?
রবি- তোমার প্রশংসার জন্য আমার কাছে কোন শব্দ নেই।
নিশা- তাহলে পায়েলকে তোর ভালো লাগে না?
রবি-(মুচকি হেসে)না ভাবি তা নয়, পায়েলের ব্যাপার আর তোর ব্যাপার একেবারেই আলাদা।
সে সময় রবির দৃষ্টি ছিল নিশার মাইয়ের দিকে। তাই নিশা তার আচলটা ঠিক করে নিয়ে ধমক দিয়ে
নিশা- রবি এভাবে তাকিয়ে থাকো কেন? খেয়ে ফেলবে নাকি?
রবি- (মুচকি হেসে ওর রসালো ঠোটের দিকে তাকিয়ে) ভাবি তুমি যে ;কি বলো না…. তুমি খাবার জিনিসি নাকি? তুমি তো পান….
নিশা-(চোখ রাঙ্গিয়ে) কি বললি?
রবি-(মুচকি হেসে) কিছু না ভাবি।
নিশা- আমি জানি তুই কি বলতে চাস।
রবি-(মুচকি হেসে) কি?
নিশা- রবি তোর কি মনে হয় আমি যেমন তেমন মেয়ে?
রবি-(নিশার সিরিয়াস চেহারা দেখে নিজেও সিরিয়াস হয়ে) ভাবি আমি কখন বললাম তুমি যেমন তেমন মেয়ে?
নিশা- তাহলে তুই আমার সাথে এমন বাজে আচরন কেন করিস?
রবি- দেখ ভাবি আমিতো তোমার সাথে একটু আধটু ইয়ার্কি করি, যদি আমার কোন কারনে তোমার খারাপ লাগে তাহলে পরিস্কার করে আমাকে বলে দিও তাহলে আমি আর তোমার সাথে তেমন আচরন করদবো না।
নিশা- ঠিক আছে তাহলে এর পর থেকে তুমি আমার… (কিছু বলতে চেয়ে থেমে যায় এবং এদিক সেদিক দেখতে থাকে)
রবি- এর পর থেকে কি ভাবি?
নিশা- (ধীর গলায়) কিছু না।
রবি- না ভাবি আমার কোন আচরন তোমার পছন্দ নয় সেটা বুঝতে পারছি.. তুমি আমায় খোলা খুলি বলো তাহলে আমি সে আচরন করবো না।
নিশা-(অবাক হয়ে একটু মুচকি হেসে) তুই অনেক বড় “শয়তান”।
রবি-(নিশার কথা একটু মুচকি হেসে) বাহ্* ভাবি ঠিক চিনেছ তোমার দেবর কে।
নিশা- তোকে আমি সেদিনই চিনেছিলাম যেদিন তুই প্রথমবার তোর “শয়তানি” দৃষ্টি আমার উপর দিয়েছিলি।
রবি-(মুচকি হেসে) ভাবি এটা আমার একটা গুন যে কেউ আমার উপর বেশিক্ষন রাগ করে থাকতে পারে না, নিজেকেই দেখ, একটু আগেই আমার উপর কত রেগে ছিলে।
নিশা- খুব চালাকি না?
রবি- এটা তো কিছুই না… তুমি আমার সাথে আরো ফ্রি হও তাহলে দেখবে তুমি আরো খুশি হবে আর সব সময় আমার কাছে থেকে কথা বলতে ইচ্ছে করবে।
তখনি ভেতর থেকে পায়েলের গলা শোনা যায়
পায়েল- রবি একটু এদিকে আয় তো?
নিশা- (মুচকি হেসে) তুই ঠিকই বলেছিস সে জন্যই তো পায়েল তোকে ছাড়া বেশিক্ষন থাকতে পারে না।
রবি-(নিশার কথা বুঝতে পেরে মুচকি হেসে) ভাবি তুমিও একটু চেষ্টা করলে তুমিও সব সময় আমাকে তোমার কাছে রাখতে চাইবে, শুধু আমার ব্যাপারে তোমার চিন্তাটা বদলে ফেল, তার পর দেখ সবসময় কত আনন্দে থাকো, বুঝেছ?
বলেই নিশাকে চোখ মেরে সেখান থেকে উঠে পায়েলের রুমের দিকে যেতে থাকে আর নিশা হা করে রবির দিকে তাকিয়ে থাকে। একটু পরেই “শয়তান” কোথাকার বলে টিভি চালু করে দেখতে থাকে।
রবি পায়েলের ঘরে গিয়ে পায়েলের পেছন দিয়ে হাত বাড়িয়ে ওর মাই টিপে ধরে বলে-
রবি- দিদি সেই কখন থেকে তোমাকে ছুইনি, না জানি এই রাত কখন আসবে।
পায়েল- (ওকে দুরে সরিয়ে দিয়ে) কি রে তুই কি তোর আচরন পালল্টাবি না? এত জলদি গরম গরম খাওয়ার চেষ্টা করিস না, তোর হাত আর মুখ দুটোই জলে যাবে।
রবি-(পায়েলকে আবারও জরিয়ে ধরে) দিদি তুমি চিন্তা করছো কেন, তোমার এই ভাই খুব জল্দিই সব মেয়ের দুর্বলতা ধরে ফেলে, এবার ভাবির কথা বাদ দিয়ে তোমার দুধ খাওয়ানোর কথা বলো।(বলেই পায়েলের দুধ টিপতে শুরু করে)
পায়েল- আহ একটু আস্তে টেপ, তুই তো জান নেয়ার জন্য একেবার উঠে পরে লেগেছিস।
রবি-(জোরে জোরে মাই টিপতে টিপতে) আহ দিদি এতে আমি কি করবো, তোমার এই মাই এতই পাথর যে, যখনি আমি এতে দেই তখনি সে আমায় বলে আরো জোরে টেপ নইলে তোর দিদির গুদে পানি আসবে কিভাবে?
পায়েল- আহ্* তুই খব “শয়তান” তোর সব মেয়েরই দুর্বলতার ধারনা আছে, সে জন্যই তো মেয়েরা জলদি করে তোকে গুদ মারতে দেয়।
রবি-(পায়েলের গুদ মুঠো করে চেপে ধরে) দিদি তোমার এই ফোলা গুদের তো কথাই আলাদা।
পায়েল- ছার মিথ্যুক কোথাকার, তোর মনে না জানি কার কার গুদ বাসা বেধে আছে, তোর দিদিকে শুধু টাইম পাস মনে করছিস।
রবি- সত্যি দিদি তোমার গুদের কাছে কোন গুদের তুলনা হয়না।
পায়েল- আচ্ছা, তাহলে সত্যি করে বলতো, সোনিয়াকে চুদে বেশী মজা পেয়েছিস নাকি আমায় চুদে?
রবি-সত্যি বলতে কি দিদি তোমার গুদ ফাটাতে যে মজা পেয়েছি সে মজা হয়তো অন্য কারো গুদ ফাটাতে গেলে পাওয়া যাবে না, তুমি তো উপর থেকে নিচে পর্যন্ত এত সেক্সি আর সুন্দর যে তোমায় না চুদে আমি থাকতেই পারবো না।
বলেই পায়েলের রসালো ঠোটে নিজের মুখ রেখে পাছার দু দাবনায় হাত রেখে জোরে জোরে টিপতে লাগলো। পায়েল ওর প্যান্টের উপর দিয়েই খামচে ধরে।
পায়েল- নিজের দিদিকে চোদার জন্য তোর এই মোটা ডান্ডাটা কত তারাতারি খাড়া হয়ে যায়।
রবি-(পায়েলের গুদ খামচে ধরে)দিদি তোমার গুদও তো ভাইয়ের মোটা ডান্ডাটা ভেতরে নেবার জন্য কত ততারাতারি ফুলে রসিয়ে গেছে।
পায়েল- রবি কি করছিস এখনি চুদবি নাকি তোর দিদিকে?
রবি- হ্যা দিদি আমিতো সেই কখন থেকে তোমায় চোদার জন্য অস্থির হয়ে আছি।
পায়েল- এখন আমায় ছাড় ভাবি দেখে ফেলতে পারে, এসব রাতে হবে।
রবি-(পায়েলের ঠোটে চুমু দিয়ে) ঠিক আছে দিদি তোমার যা ইচ্ছা।
বলেই রবি সেখান থেকে বেড় হয়ে টিভি রুমে আসে সেখানে নিশা রবির মুখের দিকে গভীর ভাবে তাকিয়ে থাকে আর রবি মুচকি হেসে নিশার সামনে বসে পরে।
রবি- কি দেখছো ভাবি?
নিশা- (মুচকি হেসে) দেখছি দিদির এক ডাকেই কিভাবে দৌরে যাস।
রবি-(মুচকি হেসে) কখনও তুমিও সেভাবে ডেকে দেখ, তোমার জন্য তো তার থেকেও জোরে দৌড়ে আসবো।
নিশা- তোর কোন সাহায্যের দরকার আমার নেই।
রবি- আরে ভাবি একবার আমাকে দিয়ে কোন কাজ করিয়ে দেখ তবেই না বুঝতে পারবে।
নিশা- কেন তুই কি এতই এক্সপার্ট?
রবি-(মুচকি হেসে) ভাইয়ার থেকেও বেশী এক্সপার্ট পরিক্ষা করে দেখ।
নিশা- আচ্ছা এতই আস্থা নিজের উপর।
রবি- আমার নিজের উপর নয়.. আমার কাজের তরিকার উপর।
নিশা-(মুচকি হেসে) এমন কি তরিকা তোর শুনি?
রবি- ভাবি সেটা তো আমি কাজ করেই দেখাতে পারবো… কখনও সুযোগ দিলে দেখাতে পারি।
নিশা- (মুচকি হেসে) ভেবে দেখবো।
রবি- আরে ভাবি এতে ভাবার কি আছে? একবার শুধু ইশারা করে দেখ বান্দা হাজির হয়ে যাবে।
নিশা- যদি তোর ভাই বলে যে তার ভাইকে দিয়ে কোন কাজ করাও কেন তখন কি হবে?
রবি- আরে ভাবি ভাইয়াকে বলারই বা কি দরকার?
নিশা- যদি সে কোন ভাবে যানতে পারে তো?
রবি- ভাবি তুমি অন্তত এটা বোঝ যে ভাইয়াকে কোনটা জানানো উচিৎ আর কোনটা জানানো উচিৎ নয়.. এটা তুমিই নির্ধারন করে নাও।
নিশা- (মুচকি হেসে) আমার কাজ করার জন্য তোর বেশ উৎসাহ দেখছি?
রবি-(মনে মনে, ভাবি তোমার মতো রসালো মাল সামনে থাকলে যে কারো উৎসাহ হবে তোমাকে চুদতে) কি আর করবো ভাবি, ঘরের মহিলাদের সাহায্য করতে আমার খুব ভাল লাগে।
নিশা- তোর দিদিরও হেল্প করিস নাকি?
রবি- তোমার কি মনে হয়?
নিশা-(মনে মনেআমার তো মনে হয় “শয়তান” তুই নিশ্চয়ই তোর বোনকে চুদিস, তোর ঠোটের লিপস্টিকের চিহ্নই তার প্রমান, পায়েল তো একেবারে সরল সেজে থাকে, আমি আজ নিশ্চিৎ হয়ে গেলাম, পায়েলও নিশ্চয়ই তোকে দিয়ে আয়েস করে গুদ মারায়..)
রবি- কি হলো ভাবি কি ভাবছো?
নিশা- কিছু না.. আমি ভাবছি পায়েলকি তোর হেল্প নেয়?
রবি- কেন আমার মধ্যে কি খারাবি আছে?
নিশা- সেটাইতো আমি ভাবছি..
রবি- ভাবি বেশী ভেবনা.. জলদি করে যে কোন একটা সিদ্ধান্ত জানিয়ে দাও।
নিশা- কেন? তোর খুব তারা দেখছি আমার হেল্প করার জন্য… আমার এখন তোর সাহায্যের দরকার নেই হ্যা পায়েলের নিশ্চয়ই তোর হেল্পের দরকার হয়।
রবি-(নিশার লদলদে শরীরের ইপর থেকে নিচ পর্যন্ত লোলুপ দৃষ্টিতে দেখে নিয়ে) ভাবি তোমাকে দেখে মনে হয় আমার হেল্পের খুব বেশী দরকার তোমার..
নিশা-(চোখ রাঙ্গিয়ে) এখন তোর কোন হেল্পের দরকার নেই আমার…
রবি-(নিশার বড় বড় মাইয়ের দিকে তাকিয়ে) মনে হচ্ছে আমার হেল্প নিতে ভয় পাচ্ছ।
নিশা- আমি কেন তোকে ভয় পাবো?
রবি- না ভাবি তুমি নিশ্চয়ই ভয় পাচ্ছ.. তোমার আচরনে এটাই প্রমান করে যে আমার হেল্পের জন্য তুমি মরিয়া হয়ে আছো।
নিশা- তুই কিভাবে জানিস আমি মরিয়া হয়ে আছি কি না?
রবি- যদি মরিয়া না হও তাহলে তুমি আমায় এত পছন্দ কর কেন?
নিশা- (অবাক হয়ে) কে বললো তোকে আমার ভালো লাগে?
রবি- দিদিই বলছিল..
নিশা-(আরো অবাক হয়ে) কি বলছিল পায়েল?
রবি- বলছিল রবি খুব ভালো ছেলে, ওর ভাইয়ের থেকে একেবারে আলাদা আর আমি এরকমই দেবর চাইছিলাম যে দিনভর আমার খেয়াল রাখে…
নিশা- আমি এসব কখন বললাম পায়েলকে?
রবি- ও তাহলে কি আমি মিথ্যে বলছি? এখনি দিদিকে ডেকে শুনিয়ে দিচ্ছি সে বলেছে কি না…
নিশা- না-না থাক, হতে পারে আমি তাকে বলেছি… আমার মনে নেই হয়তো।
রবি-(মুচকি হেসে) এবার সত্যি সত্যি বলো আমায় তোমার ভালো লাগে কি না?
নিশা-(মুচকি হেসে) নিজের মুখেই প্রশংসা করাচ্ছিস আমাকে দিয়ে?
রবি- প্লিজ ভাবি একবার তো বলো..
নিশা- (মুচকি হেসে) কি বলবো?
রবি- এই যে, আমায় নিয়ে কি ভাবো..
নিশা-(মুচকি হেসে) তুই অনেক বড় “শয়তান”।
রবি- (মুচকি হেসে) তাহলে ভাবি এটাও বলো কখন এই “শয়তানকে” সুযোগ দেবে তোমার সেবা করার, মানে তোমার হেল্প করার।
নিশা-(মুচকি হেসে) রবি তুই এটা ভাবলি কি করে যে আমি তোকে দিয়ে… … ..
রবি- ভাবি তো অনেক ভাবি তোমাকে নিয়ে
নিশা-(ওর দিকে তাকিয়ে) কি ভাবিস?
রবি-(মুচকি হেসে ওর সামনেই ওর বড় বড় মাইয়ের দিকে তাকিয়ে) বলবো?
নিশা-(নিজের দৃষ্টি বাচিয়ে) কি?
রবি- এই যে, আমি তোমায় নিয়ে কি ভাবি..
নিশা- না, কোন দরকার নেই, আমি সব জানি তুই কি ভাবিস।
রবি- তাহলে তুমিই বলে দাও আমি কি ভাবি..
নিশা- আমি জানিনা।
রবি-(মুচকি হেসে) ঠিক আছে ভাবি তুমি তো কিছু বললে না, তবে আমি সব জানি তুমি আমায় নিয়ে কি ভাবো, আর আমি এটাও জানি তুমি আমার দড়জার আড়ালে থেকে কি দেখছিলে…
নিশা-(ওর কথা শুনে ঘাবরে যায়) কি…কিকক দেখছিলাম আমি? কখন দেখলাম? আমি ওখানে ছিলামই না..
রবি- ভাবি তুমি যতই লুকাওনা কেন আমি দিদিকেও বলে দিয়েছি…
নিশা-(একেবারে ঘাবরে গিয়ে) কি বলেছিস তুই পায়েলকে?
রবি-(নিশার মুখের দিকে তাকিয়ে) আরে ভাবি এত ঘাবরাচ্ছ কেন? আমিতো এমনিই মজা করছিলাম, আমিতো দিদিকে কিছুই বলিনি তুমি লুকিয়ে তখন কি দেখছিলে..
রবির কথা শুনে নিশা লজ্জা পেয়ে যায় এবং তার নজর নিচের দিকে ঝুকিয়ে নেয়। রবি বসে বসে নিশাকেই দেখছিল আর যখনি নিশা চোখ তুলে রবির দিকে তাকালো তখনি রবি চোখ মেরে দিল আর নিশা লজ্জায় আরো পানি-পানি হয়ে যায়। এবার রবি উঠে নিশার পাশে গিয়ে বসে আর নিশার দৃষ্টি নিচের দিকেই হয়ে থাকে
রবি- ভাবি..(আর নিশা মাথা তুলে তাকায় আর তার চেহারা এমন ছিল যেন চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পরেছে)ভাবি তুমি খুব সুন্দর।
রবির কথা শুনে নিশা আবারও মাথা নিচু করে ফেলে। রবি নিশার থুতনিতে হাত দিয়ে মাথা উপর দিকে তুলে-
রবি- ভাবি আই লাভ ইউ।
রবির কথা শুনে নিশা সেখান থেকে উঠে যেতে উদ্দত হয় তখনি রবি নিশার হাত ধরে ফেলে
রবি- ভাবি কোথায় যাচ্ছ?
নিশা-(ওর হাত ছারানোর চেষ্টা করতে করতে) আমায় যেতে দে রবি।
রবি-(দাড়িয়ে নিশার হাত শক্ত করে ধরে ওর খাড়া বাড়া নিশার পাছার সাথে সেটিয়ে) বলনা ভাবি কখন আমাকে তোমার সাহায্য করতে দেবে?
নিশা-(নিজের হাত ছাড়িয়ে রবিকে ধাক্কা দিয়ে মুচকি হেসে) কখনও না।
বলেই তার মোটা মোটা পাছা দুলিয়ে পায়েলের রুমের দিকে যেতে থাকে। রবি পেছন থেকে বলে উঠে-
রবি- ভাবি আমায় দিয়ে হেল্প না করালে আমি তোমার কথা দিদিকে বলে দেব..
রবিকে কিছু বলার জন্য নিশা মুখ খুলার সময় পায়েল তার ঘর থেকে বেড়িয়ে এসেই….
পায়েল- কি বলে দিবি রবি?
পায়েলের আওয়াজ শুনে নিশা যেন আকাশ থেকে পরলো আর সে মাথা নাতে হেলিয়ে ইশারায় রবিকে চুপ থাকার জন্য জানান দিল।
রবি-(নিশার অবস্থা বুঝতে পেরে) কিছুনা দিদি আমি তোমায় পরে বলবো।
পায়েল- কি ব্যাপার এখনি বলনা?
রবি- না দিদি এখন না, আগে ভাবির কাছে শুনে নেই বলবো কি না..
পায়েল- ওহ হো, কেন কথা ঘুরাচ্ছিস, বলতে চাইলে বল আর চাইলে বলিস না(নিশার কাছে এগিয়ে গিয়ে) ভাবি তুমিই বলো ঘটনা কি।
নিশা-(ঘাবরে গিয়ে)কিছু না, রবি তো মজা করছে (রবির দিকে তাকিয়ে) কি রবি তাই না? রবি- ভাবি আগে বলো হেল্পের বিষয়টা হ্যা অথবা না।
নিশা- হ্যা, হ্যা ইয়েস এবার তো খুশি?
রবি- আরে দিদি আমিতো মজা করছিলাম, আসলে আমি ভাবিকে একটা ধাধা ধরেছিলাম আর ভাবি সেটার উত্তর দিতে পারেনি আর শর্ত অনুসারে আমি যখনি ভাবির কাছে চাইবো দিতে হবে।(নিশার দিকে তাকিয়ে) কি ভাবি আমি যা চাইবো দিবে তো?
নিশা-(মুচকি হেসে রবির দিকে তাকিয়ে) হ্যা হ্যা যেটা তোর দরকার নিয়ে নিস।
রবি-(নিশার সামনেই ওর মাইয়ের দিকে তাকিয়ে) ভাবি তুমি জানো আমার কি দরকার, পরে যখন চাইবো না বলোনা যেন, নইলে..
ইশারায় পায়েলকে দেখিয়ে দিয়ে রবি নিজের রুমে চলে যায়। রবি চলে যেতেই দীর্ঘশ্বাস নিয়ে
নিশা- পয়েল অনেক বড় “শয়তান” তোর ভাই।
পায়েল- কেন কি হয়েছে ভাবি? সত্যি বলতে তোমাদের এই ঘুরিয়ে ফিরিয়ে কথা বলা আমি কিছুই বুঝতে পারিনি।
নিশা-(মুচকি হেসে পায়েলের দিকে তাকিয়ে) সব তোরই কর্মের ফল, আমার ব্যাপারে কি কি সব বলিস রবিকে।
পায়েল-(অবাক হয়ে) আমি আবার কি বললাম?
নিশা- বাদ দে, আমাকে তো ফাসিয়েই দিয়েছিস।
পায়েল- আরে ভাবি সত্যি করে বলছি আমি কিছুই জানিনা, আসলে কি হয়েছে বলবে তো? নিশা- ওসব বাদ দে, পরে তোকে বলছি, তার আগে বল তুই রবিকে কেন তোর রুমে ডেকেছিলি?
নিশার কথা শুনে পায়েল একেবারে ঘাবরে যায় এবং পায়েলের চেহার পরিবর্তন দেখে নিশা মুচকি মুচকি হাসতে থাকে,
নিশা- কি হলো, ভুল কিছু বলেছি নাকি?
পায়েল- )ঘাবরে) ও আসলে.. ভাবি..
নিশা- (মুচকি হেসে) আসলে কি? বড় “শয়তান” তাই না?
পায়েল- কে?
নিশা- ওই যে রবি।
পায়েল- (একটু মুচকি হেসে) তাতো বটেই।
নিশা- তুই কিভাবে জানলি যে ও বড় “শয়তান”।
পায়েল-(ঘাবরে গিয়ে) আমি কি জানি? আমি তো তোমার হ্যা তে হ্যা মিলিয়ে যাচ্ছি।
নিশা- না ভেবেই?
পায়েল- ওফ হো ভাবি, কোড ওয়ার্ড দিয়ে কথা বলা এবার বন্ধ কর, সাফ সাফ বলো তুমি কি বলতে চাও।
নিশা-(পায়েরের গালে চিমটি কেটে) সাফ সাফ বলবো?
পায়েল-(ঘাবরে গিয়ে কথা পাল্টানোর জন্য) বাদ দাওতো বলো আজ খাবার কি রাধবো?
নিশা- আরে এখনও অনেক সময় আছে, আয় বসে দুজনে কিছক্ষন গল্প করি।
পায়েল- (ঘাবরে) আসলে ভাবি আমার খুব বাথরুম পেয়েছে।
বলেই পায়েল ঝট করে বাথরুমে ঢুকে যায় আর লম্বা লম্বা শ্বাস নিতে থাকে আর মনে মনে ভাবে, ভাবি কেন এসব বলছে? সন্দেহ করে বসেনি তো? নিশ্চয়ই “শয়তানটা” কিছু করেছে সে জন্যই হয়তো ভাবি আমার সাথে এমন কথা বলছে, নাকি রবি কিছু বলে দিয়েছে? ওর কোন ভরসা নেই, এখন কি করবো আমি, বাহিরে কিভাবে যাবো? ভাবি আবার কিছু জানতে চাইলে কি জবাব দেব? তখনি বাহির থেকে নিশার আওয়াজ শোনা যায়-
নিশা- আর কত দেরী করবি?
পায়েল-(একেবারে ঘাবরে) আসছি ভাবি।
মনে মনে পায়েল ভাবে, হে ভগবান আজ তো বাচিয়ে দে, কোথায় ফাসিয়ে দিল এই “শয়তান”টা। তখনি নিশার ফোন বেজে ওঠে এবং নিশা তার ঘরে গিয়ে ওপারের রোহিতের সাথে কথা বলতে শুরু করে। তখন পায়েল আস্তে করে দড়জা খুলে নিজের চলে যায়। নিশার কথা বলা শেষ হলে সে বাথরুমের দড়জা খুলে ভেতরে দেখে আর মুচকি হেসে ভাবে, এদের দুজনের মাঝে নিশ্চয়ই কোন চক্কর চলছে, কিন্তু কিভাবে জানা যায়, পায়েল তো এমনিতে বলবে না, এদের ভেতরের সত্যতা কেবল রবির কাছ থেকেই জানা সম্ভব কিন্তু এটাও ঠিক যে রবির কাছ থেকে এসব জানতে ওকেও আমার গুদ মারতে দিবে হবে, ওই “শয়তান”টাও তো আমার গুদের পিছে উঠে পরে লেগে আছে, এমনিতেই ওর বাড়া অনেক বড়, ওকে দিয়ে যেই গুদ মারাবে সেই মজা পাবে, আরে একি আমার গুদ কেন ভিজে যাচ্ছে। এবার নিশা নিজে নিজেই হাসে।
ওদিকে সোনিয়াকে দেখার জন্য ছেলে পক্ষ চলে আসে আর সোনিয়া খুবই দুখি মনে নিজের বাবা-মায়ের সামনে ছেলে পক্ষের লোকদের সামনে যায়। ছেলে পক্ষ সোনিয়াকে দেখেই সম্পর্ক পাকা করে ফেলে আর বলেযে এই শেষ বারের মতো সোনিয়ার ফটো তাদের ছেলের কাছে পাঠাচ্ছে আর ছেলের পছন্দ হলেই যত তারাতারি সম্ভব বিয়ের ব্যবস্থা করবে। সোনিয়া এসব শুনে বেশ উদাস হয়ে যায় আর কাদতে শুরু করে। সোনিয়া কাদতে কাদতে রবিকে ফোন করে সব বলে দেয়। সোনিয়া রবিকে এটাও জানায় যে, রবি যদি এসে তাকে নিয়ে না যায় তবে বিষ খেয়ে আত্নহত্যা করবে।
রবি- ওফ হো, সোনিয়া পাগলের মতো কেন কথা বলছো? তুমি চিন্তা করো না আমি কোন না কোন রাস্তা ঠিক বেড় করবো, আর যদি কিছু করতে না পারি তবে তোমার আগে আমি ওই বেটাকে মেরে ফেলবো যে তোমায় বিয়ে করতে চায়।
সোনিয়াকে সান্তনা দিয়ে ফোন কাট করতেই রবির মোবাইলে কিরনের ফোন আসে।
কিরন- হ্যালো রবি, কোথায় তুই?
রবি- বাসায়, বল কি খবর।
কিরন- আরে একটা খুশির খবর আছে।
রবি- তাই নাকি? জলদি বল।
কিরন- আরে আমার বাবা-মা আমার জন্য মেয়ে পছন্দ করেছে আর ওর ছবি কাল অবদি আমার কাছে চলে আসবে, তুই এক কাজ কর কালতো এমনিতে সানডে, তুই কাল আমার ফ্লাটে চলে আয় আমরা কাল অনেক ইনজয় করবো।
রবি- ঠিক আছে আমি সকালেই এসে যাবো কিন্তু শালা তুইকি কাল দিনেই আমাকে ভদকা খাওয়াবি নাকি?
কিরন- আরে মজা করতে আবার দিন আর রাত বলে কিছু আছে নাকি?
রবি- আচ্ছা ঠিক আছে আমি চলে আসবো, বাই।
রাতে রোহিত আর নিশা তাদের রুমে ঢুকে চোদান শুরু করে দেয়। অপর দিকে রবি তার দিদির রুমে গিয়ে তার পাশে শুয়ে পরে এবং দুভাইবোন একে অপরের দিকে তাকিয়ে থাকে। দুজনেই একে অপরকে স্পর্শ না করেই উত্তেজিত হতে থাকে। একটু পরে রবি তার একহাত দিদির ভরা আর মোটা মাইয়ের রেখে টিপে দিয়ে
রবি- জান আমার তুমি কত সেক্সি আর সুন্দর.. ইস যদি তুমি বউ হতে…
পায়েল-(রবির পাজামার উপর দিয়েই বাড়া চেপে ধরে) দিদি মনে করেই আমায় চোদ তাতে বেশী মজা পাবি, বউকে তো সবাই চোদে কিন্তু নিজের দিদিকে চোদার ভাগ্য কেবল ভাগ্যবানদেরই হয়।
রবি-(মাই টিপতে টিপতে) দিদি তোমার মতো সেক্সি দিদি যাদের হবে তারা নিশ্চয়ই তাদের দিদিকে চোদার জন্য মরিয়া হয়েই থাকবে।
পায়েল-(রবির বাড়া নারতে নারতে) বাবু তোর মতো বাড়া যে মেয়ের ভাইয়ের হবে সে নিশ্চয়ই তার ফোলা গুদ কেলিয়ে বসে থাকবে।
রবি তার দিদির সাথে কথাও বলছিল আবার মাঝে মাঝে মাই টিপতে টিপতে পায়েলের রসালো ঠোটেও চুমু দিচ্ছিল আবার হাত পিছে নিয়ে গিয়ে পায়েলর থলথলে পাচাটাও টিপে দিচ্ছিল।
রবি- দিদি তোমার পাছা কত ভারি হয়ে গেছে, মনে হচ্ছে তুমি আয়েস করে পোদ মারাও।
পায়েল- আমার মনে হয় আজ তুই আমার পোদ মারার তালে আছিস।
রবি- দিদি তুমি যদি বলো আজ কষে কষে তোমার পোদ মারি।
পায়েল-(মুচকি হেসে) বেশী ব্যাথা পেলে?
রবি- দিদি, আমি এমন ভাবে তোমার পোদ মারবো যে ব্যাথার কথা তুমি ভুলেই যাবে।
পায়েল- আর সকাল থেকে যে আমার গুদ রস ছারছে তার কি হবে?
রবি- দিদি, তুমি চিন্তা করছো কেন? তোমার গুদের সারা রস আমি খেয়ে নেব আর তুমি তোমার গুদের সারা রস আমার মুখেই ছেড়ে দিও।
পায়েল- না, তুই প্রথমে আমার পোদ মেরে নে তারপর আমার গুদে তোর বাড়া ঢোকাতে হবে।
রবি- আচ্ছা ঠিক আছে। কিন্তু দিদি তোমার পোদ মারার সময় যেন বেশী ব্যাথা না লাগে সে জন্য আগে তেল দিয়ে তোমার পোদ ভিজিয়ে নিতে হবে।
রবির কথা শুনে পায়েল দ্রুত তার সমস্ত পোষাক খুলে একেবারে নগ্ন হয়ে যায়। ব্রা আর প্যান্টি খুলে পায়েল রবির সামনে দাড়িয়ে
পায়েল- কেমন লাগছে আমায়?
পায়েলের নগ্ন আর পাগল করা যৌবনের ঝলকানিত আর খারা খারা মাই ও ফোলা গুদ দেখে রবি উত্তেজনায় একেবারে ফেটে পরে। সেও তার সমস্ত পোষাক খুলে নগ্ন হয়ে যায় আর তার খারা বাড়া লাফিয়ে লাফিয়ে সালামি দিতে থাকে। রবি তার দিদির কাছে গিয়ে তাকে সজোরে জরিয়ে ধরে পাগলের মতো চুমু দিতে থাকে। দুজনেই দাড়িয়ে একে অপরের পিঠ আর পাছা নারতে নারতে মুখ, গাল ঠোট আর ঘারে পাগলের মতো চুমু দিতে থাকে।
রবি- দিদি চলো ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে নিজেদের নগ্ন শরীর দেখি।
ওর কথা শুনে পায়েল রবির খারা বাড়া ধরে টেনে ড্রেসিং টেবিলের দিকে যেতে থাকে আর রবি দিদির পাছার ঝাকুনি দেখতে দেখতে যেতে থাকে।ড্রেসিং টেবিলের আয়নার সামনে গিয়ে উলংগ অবস্থায় একে অপরকে জড়িয়ে ধরে আর আয়নায় একে অপরের চেহারা দেখে একে অপরের শরীর নাড়তে থাকে। পায়েল তার থলথলে পোদ আয়নার সামনে করে হেলে দুহাতে দু দাবনা দুদিকে সরিয়ে ফাক করে আর রবি তার দিদির পোদে হাত বোলাতে থাকে আর পায়েল তার ছোট ভাইয়ের বাড়ার টুপি খুলে নাড়তে থাকে। তখন রবি ড্রেসিং টেবিলের উপর থেকে এ্যালমন্ড ড্রপের বোতল নিয়ে তা থেকে তেল বেড় করে দিদির মোটা পাছার ফুটোয় রেখে আঙ্গুল নারিয়ে নারিয়ে মাঝে মাঝে ফুটোয় ঢুকিয়ে তেল মাখতে লাগলো। সে সময় পায়েল হাত বাড়িয়ে রবির কাছে তেল চায় এবং রবি তার দিদির হাতে কয়েক ফোটা তেল দেয়, পায়েল সে তেল হাতে নিয়ে রবির বাড়ায় মাখতে শুরু করে। রবি তার দিদির সমস্ত পাছাটা তেল দিয়ে ভিজিয়ে আয়েস করে মালিশ করতে থাকে। রবি যত জোরে পোদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে তেল মাখাতে থাকে পায়েলও তত জোরে তার ভাইয়ের বাড়া খিচতে থাকে। প্রায় ১০ মিনিট ধরে একে অপরের বাড়া ও পোদে তেল লাগিয়ে পিচ্ছিল করে নেয়। এরপর রবি তার দিদিকে বিছানায় পা ঝুলিয়ে পেটের উপর ভর করে শুইয়ে দেয়। এবার দুহাতে দু দাবনা তুদিকে টেনে ফাক করে নেয়। পায়েলও তার দুহাত দিয়ে নিজের পাছা টেনে পোদ ফাক করতে ভাইকে সাহায্য করে।
পায়েল- নে রবি, এবার ঢোকা তোর মোটা বাড়া তোর দিদির পোদে।
পায়েলের কথা শুনে রবি পায়েলের পোদের ফুটোর তার বাড়া রেখে বেশ জোরে একটা ঠাপ মারে আর তাতে রবির প্রায় অর্ধেক বাড়া পায়েলের পোদে ঢুকে যায়।
পায়েল-(ব্যাথায় ককিয়ে উঠে)রবি অনেক মোটা তোর বাড়া, আহহহ প্লিজ আমি মরে যাবো..থাম রবি থাম্।
রবি পায়েলের কথার দিতে কান না দিয়ে অর্দেক ঢোকানো বাড়াটুকুই আস্তে আস্তে ভেতর বাহির করতে থাকে। পায়েল আহ-আহ করতে করতে পোদের ফুটো কখনো কুকরে ধরে আবার কখনো ঢিলা ছেরে দেয় আর রবি ক্রমাগত আস্ত আস্তে বাড়া ভেতর বাহির করতে থাকে। যথন পায়েলের পোদের ব্যাথা একটু কমে তখন রবি জোরে আরেকটা ঠাপ দিয়ে পুরো বাড়াটা দিদির পোদে ঢুকিয়ে দেয়। তাতে পায়েলের পোদ ফেটে যায়। সে জোরে জোরে চেচিয়ে পোদের ফুটো কুকরে ধরতে থাকে। রবি তার দিদির পোদ খুব আদরের সাথে নারতে নারতে বাড়া পোদে আস্ত আস্তে ভেতর বাহির করতে থাকে।
পায়েল- আহহহ.. রবি.. ওহহহহ.. খুব ব্যাথা লাগছে রবি.. থাম.. আহহহ।
রবি তার দিদির মোটা পাছা দুহাতে ফাক করে ধরে পকপক পোদ মারতে থাকে আর পায়েল ভাইয়ের বাড়ার ঠাপ পোদে নিতে নিতে বিছানার চাদর খামচে ধরে উবু হয়ে পরে থাকে।
প্রায় ১০ মিনিট ধরে এভাবেই পায়েলের পোদ মারতে থাকে। তারপর ঠাপের গতি বাড়িয়ে আরো জোরে জোরে ঠাপাতে থাকে।
পায়েল- আহহহ রবি.. কি ভালো লাগছে… আরো জোরে জোরে ঠাপা আহহ ওহ রবি তুই কত ভালো আর একটু জোরে ঠাপা রবি.. আহ-আহহহহ। সুখে আমি মরেই যাবো… আরো জোরে জোরে কর রবি…।
দিদির উৎসাহ পেয়ে বি আরো জোরে জোরে ঠাপাতে থাকে আর তার পাছায় হালকা হালকা থাপ্পর মারতে থাকে। প্রায় ২০ মিনিট পায়েলের মারতে মারতে তার টাইট পোদেই রবি বাড়ার পানি ছেরে দেয় এবং ক্লাস্ত হয়ে পায়েলের কোমরের উপর এলিয়ে পরে আর পায়েলও তার পেট বিছানায় ঠেকিয়ে অসার হয়ে যায়। রবির বাড়া তখনও দিদির পোদে এবং প্রায় ২মিনিট পর পায়েলের পোদ থেকে বাড়া বেড় করে। পায়েল আধামরা হয়ে বিছানায় পরে থেকে ঘন ঘন শ্বাস নিতে থাকে আর রবি পায়েলের মসৃন পিঠে হাত বোলাতে থাকে। এভাবেই প্রায় ২মিনিট রবি তার দিদির পিঠের উপর পরে থাকে। এরপর রবি তার দিদির পিঠ থেকে নেমে পোদে একটা থাপ্পর মেরে-
রবি- এবার তো ওঠো দিদি, আর কতক্ষন এভাবে পরে থাকবে?
পায়েল- (পাল্টি খেয়ে চিৎ হয়ে) “শয়তান” কত জোরে চুদ ছিলি তুই?
রবি- লে বা্বা, তুমি তো নিজেই বলছিলে চোদ রবি আরো জোরে জোরে চোদ, আর আমায় দোষ দিচ্ছ?
পায়েল-(মুচকি হেসে) আরে সে সময় আমার হুস ছিল নাকি? কিন্তু তোর তো চিন্তা করা উচিৎ ছিল আমার কি অবস্থা হচ্ছে? আমার সমস্ত শরীর ব্যাথা করতে শুরু করেছে এখন তো আমি উঠতেও পারছি না।
রবি- আরে দিদি চিন্তা করছো কেন? আমি তোমায় কোলে উঠিয়ে নিয়ে যাচ্ছি।
বলেই রবি পায়েলকে কোলে তুলে নেয় আর পায়েল ওর বুকে মাথা গুজে দেয়। রবি তার দিদির ঠোটে চুমু দিয়ে-
রবি- দিদি তোমার পোদ একেবারে খাসা..
পায়েল-(মুচকি হেসে) নিজের দিদিকে উলঙ্গ করে কোলে তুলে নিয়েছিস, তোর কি লজ্জা শরম বলতে কিজ কিছু নেই?
রবি- তোমার মতো দিদিকে পুরো র্যাংদটো করে কোলে উঠাতে আর আয়েস করে চুদতে সব থেকে বেশী মজা।
বলেই আবার পায়েলকে বিছানায় শুইয়ে তার গুদ ফাক করে ধরে-
রবি- দেখ দিদি তোমার গুদ কত পানি কাটছে, জানো তোমার এই গুদ কি বলছে?
পায়েল- (মুচকি হেসে) কি বলছে?
রবি- দিদি এ বলছে, রবি তোর মোটা বাড়াটা এর মধ্যে ঢুকিয়ে জোরে জোরে ঠাপা।
পায়েল- তাহলে দেখছিস কি? ও যে টা বলছে সেটা করছিস না কেন?
রবি- অবশ্যই, এখনি করছি…..
বলেই রবি পায়েলের দুপা দুদিকে ছরিয়ে তার বাড়া গুদের ফুটোয় সেট করতেই পায়েল নিজে থেকেই ধাক্কা মারে ফলে পায়েলের ফাটা গুদে রবির বাড়া পুচ করে ঢুকে যায় আর রবি দাড়িয়ে থেকেই তার দিদিকে চুদতে থাকে। একটু পরেই রবি পায়েলের বুকের উপরে শুয়ে ঠাপাতে থাকে আর পায়েল রবির ঠোট চুষতে শুরু করে আর আয়েস করে ভাইয়ের বাড়ার ঠাপ খেতে থাকে।। রবির ঠাপের তালে তালে পায়েলও তলঠাপ দিচ্ছিল। দুজনেই সমান তালে একে অপরকে ঠাপ দিতে থাকে। ঠাপ দিতে দিতে রবি পায়েরের একটা মাই মুখে পুরে চুষতে শুরু করে। প্রায় ২০ মিনিট পর পায়েল উল্লাসের সাথে খুব জোরে রবিকে জরিয়ে ধরে শিৎকার করতে করতে গুদের জল ছেরে দেয় আর রবিও দিদির গুদে গোরা পর্যন্ত বাড়া ঠেকিয়ে থেকে থেকে পিচকারী ছারতে থাকে। দুজনেই এক অপরকে জরিয়ে ধরে শুয়ে থাকে। প্রায় ২ মিনিট পর্যন্ত একে অপরকে জরিয়ে ধরে গভীর শ্বাস নিতে থাকে। এরপর রবি পায়েলের উপর থেকে নেমে পাশে শোয় এবং পায়েল রবির বুকে মাথা রাখে। রবি তার দিদির মাথায় হাত বোলাতে থাকে।
সকাল সকাল রবি স্নান সেরে তৈরী হরে পায়েলকে জানায় সে তার এক বন্ধুর বাড়ীতে যাচ্ছে এবং ফিরতে রাত হবে।
পায়েল- (কপট রাগ দেখিয়ে) দিনভর তোকে ছাড়া বোর হয়ে যাবো আর ভাবিকে তুই কি বলেছিস যে সে আমার পিছে উঠে পরে লেগেছে, আর সারাদিন তুই না থাকলে না জানি সে কি কি জিজ্ঞাসা করে বসবে, আমি কি বলবো তাকে?
রবি- দিদি তাকে কিছু বলার দরকার নেই বরং উল্টো তাকেই প্রশ্ন করবে, মনে তার কথার জালে তুমি ফেসে যেওনা পারলে তার কাছ থেকেই কিছু বেড় করার চেষ্টা করবে, বাকিটা আমি পরে তোমায় বলবো আর তোমার খেয়াল রেখ।
বলেই পায়েলের ঠোটে একটা চুমু দিয়ে ঘর থেকে বেড়িয়ে বাইক নিয়ে কিরনের ফ্লাটের দিকে রওনা হয়। রবি কিরনের ফ্লাটে পৌছে ডোর বেল বাজায় এবং কিরন এসে দড়জা খোলে।
কিরন- এসেছিস তুই?
রবি- হ্যা রে অনেক কষ্টে আসতে দিল।
কিরন- কে?
রবি- আরে আমার জানের টুকরা আবার কে।
কিরন- কখনও আমাকেও তোর জানেমনের সাথে পরিচয় করিয়ে দে।
রবি- বড় এসেছে আমার জানমনের সাথে পরচিত হতে, যে দিন জানতে পারবি যে আমার জানেমন কে তখন তোর হুস হারিয়ে যাবে।
কিরন- আরে এমন কোন হুর পর যে দেখে আমার হুস হারিয়ে যাবে।
রবি- বন্ধু সব পরে তোকে জানাবো… তার আগে বল তোর মতো গাধাকে কে বিয়ে করতে রাজি হয়ে গেল? আর “শয়তান” চললো বিয়ে করতে..
কিরন- আরে আমার থেকে বড় “শয়তান” তো তুই। না জানি কখন কাকে নিয়ে চোদার স্বপ্ন দেখতে শুরু করে দিস.. তোর তো শালা কোন ইমান ধরম বলে কিছু নেই।
রবি- হ্যা এটা তুই ঠিক বলেছিস, একবার আমি স্বপ্নে তোর ফ্লাটে এসে নিজেই বাড়া খিচেছি।
কিরন- কাকে ভেবে?
রবি- তোর মাকে আবার কাকে?
কিরন- মনে হচ্ছে তুই আজ সকাল সকাল কারো গুদ দর্শন করে এসেছিস আর সে জন্যই তোর চোখে শুধু ঘুদই ভাসছে।
রবি- সরি বন্ধু রাগ করিস না, আমি তো মজা করছিলাম।
কিরন- তোর উপর রাগ করে আমার লাভ কি বল, তোর কোন ভরসা নেই, তুই আমার মাকে দেখলে তাকে চোদার কথা ভাবতে শুরু করে দিবি, কেন না তুই যে বড় “শয়তান”।
রবি-(মুচকি হেসে) না বন্ধু তোর মা তো বুড়ি হয়ে গেছে, ওর গুদ মেরে লাভ নাই।
কিরন- আরে শালা তুই যদি আমার মাকে দেখতিস তাহলে এমন কথা বলতিস না।
রবি- আচ্ছা? তোর মা কি এখনও যোয়ান আছে?
কিরন- তুই বস, আমি আগে তোর পছন্দের ভডকা নিয়ে আসি তারপর খেতে খেতে গল্প করা যাবে, আজ সকাল থেকে আমার বাড়াও আমাকে জালাচ্ছে।
রবি- কেন তোর মায়ের ফোলা গুদের কথা মনে পরে গেছে বুঝি?
কিরন- আরে তুই যদি আমার মায়ের গুদ আর মোটা পাছা দেখিস তাহলে তো তুই পাগল হয়ে যাবি।
রবি- আরে শালা দেখা আর না দেখা অন্তত মুখেই বল তাতেই মজা পেয়ে যাবো।
আর কোন কথা না বলে কিরন ফ্রিজ থেকে ভডকার বোতল নিয়ে রবির সামনে রেখে সেও বসে পরে এবং বড় দুটো প্যাক বানিয়ে দুজনে নিয়ে দুজনেই এক নিশ্বাসে খেয়ে নেয়। দিত্বীয় পাগও সেভাবেই শেষ করে।
রবি- হ্যা কিরন কি যেন বলছিলি তোর মায়ের ব্যাপারে?
কিরন- আরে দোস্ত কি আর বলবো, তুই এসেই আমার মায়ের ফোলা গুদের কথা বলে আমার বাড়া খারা করে দিয়েছিস।
রবি- তোর মায়ের গুদ কি খুবই ফোলা আর রসালো?
কিরন- আরে আমার মায়ের গুদ দেখলে তো বুড়োদের বাড়াও লাফাতে শুরু করবে আর তার থলথলে মোটা পাছা দেখলে মনে বাড়া নেবার জন্য তৈরী হয়ে এসেছে।
রবি- খুব মোটা পাছা নাকি তোর মায়ের?
কিরন- আরে যদি তুই আমার মাকে ন্যাংটো দেখিস তাহলে খারা অবস্থাতেই তোর বাড়ার পানি ঝরে যাবে, আমার মায়ের যৌবন আর ওর মোটা পোদ আর মসৃন উরুর কথা ভেবেই তো আমি বাড়া খিচি, এমন জবরদস্ত পোদ আর ফোলা গুদ আমি আজ পর্যন্ত দেখিনি।
রবি- আচ্ছা বলতো তোর মা দেখতে কেমন আর বয়সই বা কত?
কিরন-(একটা পেগ শেষ করে) কমসে কম ৪৫ হবে কিন্তু তার যৌবন এখনও এমন কসানো যে তোর দু হাতে তার মাই আটবে না, আর ওর গুদ উফ.. কি বলবো.. আজো সে নিয়মিত গুদের বাল পরিস্কার করে রাখে, মন চায় তার গুদে মুখ গুজে সারাদিন পরে থাকি।
রবি- আচ্ছা তোর মা কি এখনও প্যান্টি পরে?
কিরন-আরে সে তো তার মোটা পোদে এত ছোট প্যান্টি পরে যে ওর মোটা পোদের ফাকে প্যান্টি এমন ভাবে ফেসে যায় যে তাকে ন্যাংটোই মনে হয়, আর রবি যখন সেই প্যান্টি গুদের সাথে লেপ্টে যায় তখন প্যান্টির উপর থেকেই গুদ এত ফোলা লাগে যে হাত দিয়ে খামচে ধরলে মনে হয় হাত ছোট পরে যাবে।
রবি-(তার গ্লাস শেষ করে) আচ্ছা কিরন যখন তোর মা দু পা ফাক করে শোয় তখন তার গুদ কেমন লাগে?
কিরন- সবচেয়ে বড় কথা হচ্ছে মা সবসময় গুদের বাল ছেটে পরিস্কার করে রাখে, যখন মা পা ফাক করে রাখে তখন মনে সেটা রসের খনি আর মনে হয় গুদের পাপরি ফাক করে মায়ের গুদ চুকচুক করে চাটি, মায়ের গুদ আর মোটা পোদ যখন থেকে দেখেছি তখন থেকে পাগল হয়ে আছি, আমার বাড়া সব সময় মায়ের গুদ আর পোদ মারার জন্য ছটফট করতে থাকে, আমি দিনরাত মাকে কল্পনা করে চুদতে থাকি, কল্পনাতে মাকে চুদছি ভেবে বাড়া খিচলে খুব সুখ পাই আর আরামে মাল পরে যায়।
রবি- তোর মা একটু মোটা নাকি?
কিরন- তুই আমার মাকে মোটা নয় সেক্সি বলতে পারিস, তার মসৃন পেট আর গভীর নাভী, থলথলে মোটা পাছা, তরমুজের মতো বড় বড় মাই, খাশির কলিজার মতো টসটসে ফোলা গুদ, উফ রবি আমার মা একট ভারি শরিরের কিন্তু ওকে চদে যে শান্তি পাওয়া যাবে তা অন্য কোন গুুদ চদে পাওয়া যাবে না, তুই গতবার আমায় বলেছিলি না যে আমার ফ্যান্টাসি কি, আমি কাকে চিন্তা করে বাড়া খেচি? হ্যা দোস্ত সে আর কেউ নয় আমার মা।
রবি- আচ্ছা কিরন যখন তুই তোর মায়ের থলথলে মোটা পাছা দেখিস তখন তোর কেমন লাগে?
কিরন- তখন মনে পেছন থেকে গিয়ে পোদে বাড়া ঢুকিয়ে এমন চোদা চুদি যাতে সে সুখে পাগল হয়ে যায়, তুই চিন্তা করে দেখ রবি সে সময় আমার কি অবস্থা হয় যখন আমি বাড়ি যাই আর দিন ভর মা তার থলথলে পাছা দলিয়ে দলিয়ে ঘরে ঘুরে বেরায় তখন তো দোস্ত এমন মনে যে সেখানে তার শাড়ি ইচয়ে পোদে বাড়া ঢুকিয়ে চুদতে শুরু করে দেই। আমার বাড়াতো সবসময় তার চিন্তা করেই খাড়া হয়ে থাকে।
রবি- তাহলেতো কিরন তোর ন্যাংটো করে চুদতে খুব ইচ্ছা করে তাই না?
কিরন- হ্যা দোস্ত মনে হয় দিন রাত মাকে ন্যাংটো চুদি আর চুদি।
রবি- কিন্তু তুই তোর মাকে কবে ন্যাংটো দেখেছিস?
কিরন- আরে একবার যখন আমি আমাদের বাড়ী গেলাম তখন ঘরে মা আর আমি ছাড়া আর কেউ ছিল না। আমি আমার রুমে শুয়ে ছিলাম, তখন আমার পিপাসা লাগলো এবং আমিরান্না ঘরে পানি নিতে গেলাম তো দেখলাম মায়ের রুম ভেতর থেকে বন্ধ করা, আমি চিন্তা করতে লাগলাম দিনের বেলা ঘরের দড়জা বন্ধ করে মা করছে? ঘরের দড়জা পুরোনো আমলের হওয়াতে তাতে দু একটা ফুটো ছিলো এবং আমি চুপ করে তাতে চোখ রাখলাম, আমার চোখ একেবারে ছানাবরা হয়ে গেল।
রবি- কি এমন দেখলি তুই?
কিরন- আরে আমি দেখলাম আমার মা পরো ন্যাংটো হয়ে গদের বাল পরিস্কার করছে, তার ফোলা গুদ দেখে আমি পাগল হয়ে গেলাম আর আমার বাড়া সাথে সাথে খাড়া হয়ে গেল, সে তার গদের প্রত্যেকটা বাল খুব যত্নসহকারে পরিস্কার করছিল, সে যখন একটু ঘুরে দারালো তখন তার মোটা পাছা দেখে আমার মনে হলো এখনি গিয়ে তাকে চুদে দেই, তার গুদের ফোলা অংশ দেখে আমার মখে পানি এসে গেল আর যদি এমন গুদ চাটার সযোগ পাওয়া যেত, তাহলে দিনরাত শুধু চাটতাম।
রবি- (কিরনের হাতে গ্লাস ধরিয়ে দিয়ে) নে কিরন, আজ তোর কথা শুুনে ভডকার নেশা ডবল হয়ে গেছে, তারপর কি হলো বল।
কিরন-(রবির কাছ থেকে গ্লাস নিয়ে এক দমে শেষ করে) সেদিন আমি মায়ের চকচকে গদ, নগ্ন শরীর, ভরা মাই, মোটা পাছার কল্পনা করতে করতে খিচলাম আর তুই বিশ্বাস করবিনা সেদিন মাকে চোদার কলাপনা করে বাড়া খিচে এত মজা পেয়েছি যে তোকে বলে বোঝাতে পারবো না। সেদিনের পর থেকে আমি মাকে নগ্ন দেখার সযোগ খুজতে লাগলাম। তারপর কখনও বাথরুমে, কখনও তার রুমে মাকে নগ্ন দেখেছি। যতবার ঘরে একা থেকেছি ততবার মাকে চোদার কল্পনা বাড়া খিচেছি।
রবি- কখনও তোর মাকে চোদার চেষ্টা করিসনি?
কিরন- নারে দোস্ত, আমার মা খব রাগী মহিলা, সে কারনে কখনও সাহস করতে পারিনি, তবে হ্যা কোন না কোন বাহানায় তার মোটা মাই আর থলথলে পাছা ছুয়ে মজা নিয়েছি। কিন্ত চোদার সযোগ কখনও হয়নি বা আমি সাহস করতে পারিনি।
রবি- আরে শালা একথা তই আমাকে আগে বললে কোন না কোন আইডিয়া তোকে দিতে পারতাম।
কিরন- বাদ দে, তোর আইডিয়া শুনলে নির্ঘাত আমাকে বিপদে পরতে হবে। আমিতো মাকে চোদার কল্পনা করে বাড়া খিচেই ভালো আছি, আমি কোন রিস্ক নিতে চাইনা।
রবি- ঠিক আছে তোর যা ইচ্ছা, যাই যখন থেকে তই তোর মায়ের গুদ আর পোদ দেখেছিস তখন থেকে নিশ্চই বয়েসী মহিলাদের চোদার খুব ইচ্ছে করে তাই না?
কিরন- আমার তো শুধু আমার মাকেই চোদার ইচ্ছা করে কিন্তু কি করবো বল? মাকে চোদার জন্য তো মনে সাহসও থাকতে হবে, মাকে পটিয়ে চোদা তো আর ছেলে খেলা নয়।
রবি- ঠিক বলেছিস, তবে চেষ্টা করলে নিশ্চয়ই সফল হতে পারতি, কেননা মহিলাদের মোটা মোটা বাড়ার চাহিদা খুব বেশী, যদি তুই একবার তোর মোটা বাড়াটা তোর মাদে কোন ভাবে দেখাতে পারতিস তাহলে হয়তো তোর মাও তোর প্রতি আগ্রহী হতো।
কিরন- কথা তো ঠিক বলেছিস কিন্তু সেরকম পরিস্থিতিও তো হতে হবে তাই না?
রবি- আরে দোস্ত, অন্তত তোর মায়ের ঘুমন্ত অবস্থায় তার ফোলা গুদ হাতের মুঠোয় ধরে দেখতি? তুই জানিস না ভারি মহিলাদের গুদ মুঠোতে ধরতে নারতে কি মজা লাগে।
কিরন- আরে শালা আমিতো কয়েকবার মায়ের গুদ মুঠিতে ভরে নেরেছি যখন সে গভীর ঘুমে আচ্ছন্ন। একবার তো ঘুমন্ত অবস্থায় তার শাড়ী উপরে উুঠে গিয়েছিল এবং সেদিন উনি প্যান্টিও পরেন নাই হয়তো তার গুদের বাল আগের দিনেই পরিস্কার করেছিল, তুই হয়তো বিশ্বাস করবি না আমি তার চকচকে গুদে চুমু দিয়েছি, মায়ের গুদের পাগল করা গন্ধ আমায় মাতাল করে তুললো, বাড়া যেন প্যান্ট ফেরে বেড়িয়ে আসতে চাইছে, আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম এবং মায়ের গুদের দু পাপরি একটু ফাক করলাম তখনি মা কাত ঘুরে শুলো, ভয়ে আমার গলা শুকিয়ে গেল, কিন্তু আমার ভাগ্য ভালো ছিল তাই বেচে গেলাম, তখন আর সাহস করিনা।
রবি- হায় তোর তো বরই আনন্দ হয়েছিল তোর মায়ের গুদ হাতে নিয়ে নারতে।
কিরন- হ্যা বন্ধু এমন অনভুতি তো মানুষকে পাগল করে দেয়।
রবি-(মনে মনে ভাবে, শালা কিরন আমারতো অর্ধেক স্বপ্ন সত্যি হলো, কিন্তু তুই তোর মাকে চুদিসনি আর আমার স্বপ্নে তুই ফচাফচ চুদছিলি, যদি তুই তোর মাকে চুদে থাকিস তবে নিশ্চয়ই একদিন না একদিন আমাকে জানাবি।) কিরন তুইতো আমাকে তোর হবু বউয়ের ছবি দেখাতে চাইলি যে? দেখাচ্ছিসনা কেন?
কিরন- হ্যারে দেখাতে তো চেয়েছিলাম কিন্তু ছবিতো এখনও আমার হাতে আসেনি। আমি নিজেই দেখতে পেলাম না তবে তোকে দেখাবো কি করে। দুএক দিনের মধ্যেই এসে যাবে আর আসলেই তোকে ডেকে দেখিয়ে দেব।
রবি- ওকে ঠিক আছে, তা কবে নাগাদ বিয়ে করছিস তুই।
কিরন- শুধু ফটো দেখে হ্যা বললেই বিয়ের প্রস্তুতি শুরু।
রবি- মানে ধর মুরগী কর জবাই তাই না?
কিরন- হ্যারে এখন থেকে গুদ ছাড়া থাকা কষ্টকর, কিন্তু তুইতো বললি না সেদিন কোন মেয়েকে এখানে এনেছিলি? তুই নিশ্চয়ই আমার বিছানায় তাকে পুরো ন্যাংটো করে চুদেছিলি?
রবি- ঠিকই বলেছিস তুই, আমি সেদিন খুব করে ওর গুদ মেরেছি। তুই ওকে চিনিস না, সে আমার জান আর ওকেই আমি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি কিন্তু…..
কিরন- কিন্তু কি?
রবি- কি আর বলবো তোকে, না জানি কোন মাদারচোদের সম্মন্ধ এসেছে তার জন্য আর তখন থেকেই খুব কাদছে আর আমি খুব পেরেশানিতে আছি।
কিরন- তাহলে কি করবি এখন?
রবি- ভাবছি যে চুথিয়া সম্মন্ধ নিয়ে এসেছে গিয়ে তার মাকে চুদে আসি।
কিরন-(হেসে) যা না, গিয়ে চুদে আয়তার মাকে, কে নিষেধ করেছে তোকে?
রবি- শালা শালা তোর ইয়ার্কি লাগছেকিন্তু এটা আমার প্রেমের সমস্যা বুঝেছিস? আমি কিছু বুঝে উঠতে পারছি না আমি কি করবো।
কিরন- এক কাজ কর, গিয়ে মেয়ের মা-বাবার কাছে তার হাত চেয়ে নে।
রবি- দেখি দোস্ত কি করা যায়, কিছু না কিছু তো করতেই হবে।
এভাবেই দু বন্ধুতে দিনভর বিভিন্ন গল্প করে কাটিয়ে দেয় এবং খাবার খেয়ে রবি সেখানেই ঘুমিয়ে পরে।
যখন ওর ঘুম ভাঙ্গে তখন সন্ধ্যে রবি আর দেরী না করে কিরনকে বাই বলে তার বাড়ির দিকে রওনা দেয়। সারা রাস্তায় সে ভাবতে লাগলো, কিভাবে সে তার মায়ের ফোলা গুদের কথা ভেবে বাড়া খাড়া করে রাখে। এসব ভাবতে ভাবতে যখন সে তার বাড়িতে পৌছে তখন নিশা ও পায়েল বসে গল্প করছিল। তখনি পায়েল রবিকে দেখতে পায়।
পায়েল- এসেছিস সাহেবজাদা? কোথায় ছিলি দিনভর?
নিশা- মনে হয় তার কোন গার্লফ্রেন্ডের সাথে ছিল।
তাদের কোন কথার উত্তর দিয়ে না দিয়ে মুচকি হেসে রবি তার রুমের যেতে লাগলো। রবির সাথে জরাজরি করার জন্য সকাল থেকেই পায়েল রসিয়ে আছে ফলে সে ললুপ দৃষ্টিতে রবির দিকে তাকায় কিন্ত তাদের নিশা ভাবি সেখানে থাকায় কিছু করতে পারেনা। নিশা পায়েলের চেহারায় কিছু পরার চেষ্টা করে এবং কিছু একটা ভেবে…
নিশা- পায়েল আমিতো বসে বসে একেবারে ক্লান্ত হয়ে গেছি, আমি বরং আমার রুমে গিয়ে আরাম করে নি…
পায়েল-(ভাবির কথা শুনে খুশি হয়ে) হ্যা হ্যা অবশ্যই, আমিও বরং আমার রুমে গিয়ে একটু আরাম করে নেই।
নিশা- (মুচকি হেসে) আরে তোরও আরাম করার ইচ্ছা হলে চল আমার ঘরেই না হয় একটু শুয়ে নিলি।
পায়েল-(একদম ঘাবরে গিয়ে) না-না ভাবি তুমি আরামে শুয়ে পরো, আমিতো একটু পরে যাবো।
নিশা-(মুচকি হেসে তার রুমের দিকে যেতে থাকে এবং পায়েল তার যাওয়ার দিকে দেখতে থাকে, ঠিক তখনি নিশা ঘার ঘুরিয়ে পায়েলের দিকে তাকায় এবং পায়েল ঘাবরে যায় এবং নিজের নজর লুকানোর চেষ্টা করে। পায়েলের অবস্থা দেখে নিশা মৃদু হেসে নিজের রুমে চলে যায়। নিশা তার রুমে ঢুকতেই পায়েল দৌরে রবির রুমে যায় আর তখন তার প্যান্ট খুলে পায়জামার পড়ার প্রস্তুতিতে ছিল। তখনি পায়েল তার কাছে গিয়ে রবির জাঙ্গিয়ার উপর দিয়েই বাড়া চেপে ধরে।
পায়েল- হায়, কি তাগরা বাড়া রে তোর, দিন রাত তোর বাড়া গুদে নেবার জন্য মুখিয়ে থাকি, আর তুই কিনা দিদির দিকে খেয়ালই করিস না।
রবি-(মুচকি হেসে পায়েলের ঠোটে চুমু দিয়ে) জানেমন, তোমার জন্য আমিও দিনভর অস্থির হয়ে থাকি কিন্তু কি করবো বলো জরুরি কাজ ছিল, নইলে আমি কি আমার প্রানের দিদিকে ছেরে কোথাও থাকতে পারি?
বলেই পায়েলের মোটা মোটা মাই দুহাতে টিপতে লাগলো, মাই টিপতে টিপতে রবির বাড়া শক্ত হয়ে খাড়া হয়ে গেল। পায়েলের আর তর সইলো না সে আস্তে করে রবির জাঙ্গীয়া নিচের দিকে নামিয়ে বসে রবির বাড়া মুখে পুরে ললিপপের মতো করে চুষতে লাগলো। তাদের সে সময় এতটুকু ধারনা হলো না যে, তাদের এসব কর্মকান্ড দড়জার আরাল থেকে নিশা লুকিয়ে দেখছে। নিশা যখন পায়েল তার ভাইয়ের বড় আর মোটা বাড়া বেশ আদরের সাথে চুষতে দেখলো আর সাথে সাথে তারও গুদে জল কাটতে শুরু করলো। নিশা লোলুপ দৃষ্টিতে রবির মোটা তাগরা বাড়ার দিকেই দেখতে লাগলো।
রবি- দিদি এবার থামো যদি ভাবি দেখে…..
রবির মুখের কথা মুখেই রয়ে যায় কেননা সে নিশাকে দেখতে পায় তখন নিশার দৃষ্টি গভীর ভাবে রবির বাড়ার দিকেই ছিল। তখনি নিশার চোখ রবির চোখে পরে এবং নিশা ঘাবরে যায়। রবি ভাবির কামুক চেহারা দেখে “শয়তানি” মুচকি হাসি দেয় এবং নিশা সেখান থেকে পালিয়ে যায়।নিশা যাবার পর…
রবি- দিদি এখন ছেরে দাও রাতে করো।
পায়েল-(মুখ থেকে বাড়া বেড় করে) আরে ভাবি তো শুতে গেছে।
রবি- (মুচকি হেসে) সে তো ঠিক আছে কিন্তু এখন ঠিক হবে না.. রাতে না হয় আরামে চুদবো।
রবির মুখে চোদার কথা শুনে পায়েল রবিকে জরিয়ে ধরে এবং রবিও তার আদরের দিদিকে জরিয়ে ধরে এবং চুমু দিতে থাকে কিন্তু মাথায় নিশা ঘুরতে থাকে। রবি ভাবতে তাকে িএবার ভাবির কি রিয়াকশন হবে। ভাবি কি ভাইয়াকে বলে দেবে? না-না ভাবির মধ্যে এত সাহস নেই, তাছাড়া সে লোলুপ দৃষ্টিতে আমার বাড়া দেখছিল, আমি একটু চেস।টা করলে ভাবি নিশ্চয়ই তার ফোলা গুদ আমার মারতে দেবে, যদি শালি রাজি না হয়? ভাবির কাছে গেলেই সেটা বোঝা যাবে কিন্তু দিদির কি করি?
পায়েল- কিরে কোন ভাবনায় ডুবে গেলি?
রবি-(কিছু ভেবে) দিদি মনে হচ্ছে ভাবি আমাদের দেখে নিয়েছে।
পায়েল-(ভয় পেয়ে) কি বলছিস তুই রবি?
রবি- হ্যা দিদি আমি সত্যি বলছি।
পায়েল- এখন কি হবে রবি?
রবি- আরে দিদি তুমি ঘাবরাচ্ছ কেন, তুমি গিয়ে ভাবির কাছে বসো আমি একটু পরেই আসছি।
পায়েল-(ভয়ে) না-না আমি যাবনা, রবি আমার খুব ভয় লাগছে, যদি ভাবি ভাইয়াকে…
রবি-(পায়েলের মাথায় হাত বোলাতে বোলাতে) আরে দিদি তোমার এই “শয়তান” ভাই থাকতে তুমি ভয় পাচ্ছ কেন? আমি যেভাবে বলছি তুমি সেভাবে করো।
পায়েল- কি করবো?
রবি- দেখ দিদি এখন আমাদের রহস্য ভাবির কাছে খুলে গেছে, তার থেকে বাচার এখন একটাই উপায় আছে আর তা হলো যে কোন ভাবে ভাবিকে একবার চুদতে হবে, আর সে জন্য তোমাকে একটা কাজ করতে হবে।
পায়েল- কি করতে হবে?
রবি- দিদি তুমি এখন বিনা ভয়ে ভাবির কাছে যাবে এবং যত পারো সেক্সের আলোচনা করতে থাকো বাকিটা আমি দেখে নেব।
পায়েল- না রবি আমার দারা হবে না, আমার তো গাড়…
রবি- আরে তুমিতো পাগল, ভাবির গাঢ়ে এত দম নেই যে সে এসব কথা ভাইয়াকে বলে দেয়, তুমি এমন ভাব করো যে তুমি কিছুই যানো না, আর নিশ্চিন্তে তার সাথে তার সেক্স লাইফ নিয়ে আলোচনা করো আর আমাকে জানাও তার কি রিয়াকশন হচ্ছে, তার পরেই আমি কিছু করতে পারবো।
পায়েল- কিন্তু রবি..
রবি- চিন্তা করোনা দিদি আমিতো আছি, যদি কোন গরবর হয়েই যায় তবে আমি সব দোষ আমার উপর নিয়ে নেব, তুমি কোন চিন্তা করোনা।
রবি পায়েলকে আরো বুঝিয়ে রুমের বাহিরে পাঠিয়ে দেয়।
আর পায়েল ভয়ে ভয়ে তার ভাবির রুমে যায়, যেখানে নিশা গভীর চিন্তা মগ্ন হয়ে বিছানায় শুয়ে ছিল।
পায়েল-(মুখে নকল হাসি নিয়ে) কি ভাবছো ভাবি , আমি তো ভাবলাম তুমি ঘুমিয়ে গেছ। নিশা-(মনে মনে ভাবে, দেখ শালি ভাইয়ের মোটা বাড়া চুষে কত খুশিতে আছে, কত চুদেল মাগি তুই পায়েল আমিতো তোকে সাদাসিদা মনে করতাম) আয় পায়েল বস।
পায়েল-(ভাবির উত্তরে কিছুটা রিলাক্স হয়ে) ভাবি ভাইয়ার কথা তোমার খুব মনে পরে তাই না?
নিশা-(মুচকি হেসে)তা তো অবশ্যই, স্বামীর কথা মনে পরবে নাতো অন্যের কথা মনে পরবে? আচ্ছা তুই বল, তুই কাউকে মনে করিস কিনা?
পায়েল-(মুচকি হেসে) আরে ভাবি আমি কাকে মনে করবো, আমার জীবন তো সাদাকালো কিন্তু বিয়ের পর তোমার জীবন অনেক রঙ্গিন হয়ে গিয়েছে তাই না?
নিশা- (মুচকি হেসে) আরে এটাতো জরুরী না যে বিয়ের পরেই জীবন রঙ্গিন হবে, কিছু লোক তো বিয়ের আগেই জিবন রঙ্গিন বানিয়ে নেয়।
পায়েল-(নিশার কথা শুনে একটু নরেচরে) আচ্ছা ভাবি একটা কথা বলো যখন থেকে তুমি আমাদের এখানে এসেছো তখন থেকে রাতে নিশ্চয়ই ঠিক মতো ঘুমাতে পারো না..
নিশা- কেন?
পায়েল- এজন্য যে, ভাইয়া নিশ্চয়ই তোমাকে রাতে ঘুামতে দেয়না।
নিশা- আরে কোথায়, তোর ভাইয়া তো সারাদিন কাজ করে এতই ক্লান্ত হয়ে থাকে যে ঘরে এসে এক ঘন্টার মধ্যেই নাক ডাকতে শুরু করে আর তার পাশে থাকা নতুন বউয়ের কথা ভুলেই যায়।
পায়েল-(মুচকি হেসে) তবে এটাওতো হতে পারে যে ভাইয়া সারা রাতের কাজ এক ঘন্টায় শেষ করে ফেলে?
নিশা- তোর কি মনে হয় যে কোন পুরুষ সারারাতের কাজ এক ঘন্টায় সারতে পারে?
পায়েল-(লজ্জা পাওয়ার নাটক করে) আমি কি জানি ভাবি, আমার তো এখনও বিয়েই হয়নি।
নিশা- তোকে দেখে মনে হচ্ছে এসবে বেশ অভিজ্ঞ, নাকি কারো সাথে লুকিয়ে কিছু করছিস?
পায়েল- কি সব বলো না ভাবি, আমায় দেখে কি সে রকম মনে হয়?
নিশা-(পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে থকে হঠাৎ পায়েলের মাই টিপে দিয়ে) কিন্তু তোর আমের মতো খারা হয়ে থাকা এগুলো দেখে মনে হচ্ছে এগুলোকে কেউ খুব করে টিপেছে।
ভাবির এমন আচরনের জন্য পায়েল একেবারে প্রস্তুত ছিলনা আর নিশার এমন ভাবে মাই টেপায় পায়েল শিউরে উঠে এবং তার মাইয়ের উপর থেকে ভাবির হাত সরিয়ে দেয়।
পায়েল- (কামুক দৃষ্টিতে ভাবির দিকে তাকিয়ে) তুমি না ভাবি, কেমন সব মজা করো।
নিশা-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে করবো না তবে তুই কি কখনও কারো বাড়া দেখেছিস?
পায়েল-(লজ্জা পেয়ে) ধ্যাৎ ভাবি , তুমি না!!
নিশা- আরে আমাকে কিশের লজ্জা, যা তোর কাছে আছে তা আমার কাছেও আছে, সত্যি করে বল দেখেছিস কারো?
পায়েল- ধুর ভাবি কি সব প্রশ্ন করচো? আচ্ছা এই প্রশ্ন যদি তোমায় করি?
নিশা- হ্যা তো বল কি প্রশ্ন তোর?
পায়েল- ভাইয়া ছাড়া তুমি কি কারো দেখেছো?
নিশা- হ্যা।
পায়েল-(অবাক হবার ভান করে) কার?
নিশা- আরে এত মোটা আর লম্বা বাড়া দেখেছি যে তোর ভাইয়ার বাড়া তার কাছে কিছুই নয়।
পায়েল-(মুচকি হেসে) কেন? ভাইয়ার টায় মজা পাওনা?
নিশা- পাই, তবে মোটা বাড়ার কথাই আলাদা, যখন তুই তোর গুদে কোন মোটা বাড়া নিবি তখন বুঝবি।
পায়েল- সত্যি করে বলো ভাবি তুমি কার দেখেছো?
নিশা- আরে আমি যার বাড়া দেখেছি তুই তাকে চিনিস না, আসলে ভুল করে তার বাড়া দেখেছিলাম, কিন্তু তুই কি সত্যি কারো দেখিসনি?
পায়েল-(নিজের হাতে গলা টিপে ধরে) সত্যি ভাবি, আমি কি তোমায় মিথ্যে বলতে পারি?
নিশা-(মনে মনে ভাবে, এত মোটা বাড়া চুষে আসলি আর আমার সামনে নাটক করছিস? নিজের ভাইয়ের বাড়া চুচিষ আর এমন ভাব যেন কিছুই জানেনা)
পায়েল-(সেও মনে মনে ভাবে, আমি জানি ভাবি তুমি অন্য কারো নয় রবির বাড়াই দেখেছো, সে তাকে দিয়ে চোদানোর ইচ্ছা তোমার আছে, এখন নিশ্চয়ই ভাইয়ার বাড়া তোমার আর ভালো লাগেনা, আমি জানি ভাবি তুমি খবই চুদেল মহিলা, চুদিয়ে নেও রবিকে দিকে সেও তোমাকে চুদতে চায়, তবে কেন রবির সামনে এত নাটক করো, এবার আমার অপর ভাইকেও দিয়ে দাও তোমার গুদ।
দুজনেই মনে মনে ভাবছির আর একে অপরকে দেখে মুচকি মুচকি হাসছিল। তখনি ওরা ওঘর থেকে রবির আওয়াজ শুনতে পায়।
রবি- আরে কেউ কি আমায় কষ্ট করে কফি খাওয়াবে এই ঘরে?
নিশা-(মুচকি হেসে) যা তোকে ডাকছে, যা গিয়ে তোর ভাইয়ের জন্য কফি বানিয়ে দে।
পায়েল-(মুচকি হেসে) না ভাবি ও আমাকে নয় তোমাকে ডাকছে, আজ কাল তোমার বানানো কফি ওর ভালো লাগে।
নিশা-(মুচকি হেসে পায়েলকে উঠাতে উঠাতে) আমার তো মনে হয় আমাদের দুজনেরই কফি ওর ভালো লাগে।
বলেই দুজনে হাসতে হাসতে ঘর থেকে বেড়িয়ে আসে।
ঘর থেকে বেড়িয়ে পায়েল রবির পাশ ঘেসে মুচকি হেসে রবিকে চোখ মেরে রান্না ঘরে ঢুকে যায় আর নিশা এসে রবির পাশে সোফায় বসে। রবিও মুচকি হাসতে হাসতে নিশার শরিরের দিকে দেখতে থাকে। এবার রবি নিশার চোখে চোখ রেখে
রবি- ভাবি আজ তুমি আবারও একই আচরন করছিলে।
নিশা-(চোখ রাঙ্গিয়ে ওর দিকে তাকিয়ে) আমি যা করেছি তা করেছি কিন্তু তুইতো বড় “শয়তান” রবি।
রবি- কেন আমি কি করেছি?
নিশা- আমি সব দেখেছি।
রবি-(মুচকি হেসে) এবার তবে তোমার কি রায়?
নিশা- আমাকেও পায়েল মনে করেছিস নাকি?
রবি- একটা সুযোগ দিয়ে দেখ ভাবি, তোমায় ধন্য করে দেব।
নিশা-(এদিক ওদিক তাকিয়ে) দরকার নেই ধন্য হওয়ার।
রবি- মিথ্যে বললে তোমায় ভালো দেখায় না।
নিশা- আমি কোন মিথ্যে বলছি না।
রবি- (নিশার খাড়া খাড়া মাইয়ের দিকে তাকিয়ে)তাহলে তোমার বুকের ধরফরানি এত জোরে কেন হচ্ছে?
রবির কথা শুনে নিশা তার শাড়ীর আচল দিয়ে মাই ঢেকে সেখান থেকে যাবার জন্য উঠে দাড়ায় আর রবি ওর হাত ধরে নিজের দিকে টান দেয় এবং ওর পেছন থেকে নিশাকে জরিয়ে ধরে এবং নিশাকে জরিয়ে ধরতেই তার মোলায়েম শরীরের স্পর্শ পাওয়ার রবির বাড়া খাড়া হতে শুরু করে।
নিশা- রবি, ছার আমায়!
রবি-(নিশার গলে মুখ লাগিয়ে) ভাবি একবার দাও না।
নিশা-(ধীর গলায়) রবি ছাড়, পায়েল দেখে নেবে।
রবি- আগে বলো দিবে কি না?
নিশা-(মুচকি হেসে) না।
রবি-(পেছন থেকে হাত বাড়িয়ে নিশার মাই টিপে দিয়ে) দেবে না?
নিশা- আহ রবি ছেরে দে পায়েল এসে যাবে।
রবি- আগে বলো দেবে কি না?
নিশা আহহ.. কি?
রবি-(নিশার গালে চুমু দিয়ে) যেটা আমি চাই।
নিশা- আমি কি জানি যে তুই কি চাস।
রবি-তুমি জাননা?
নিশা-(মুচকি হেসে) না।
রবি-(নিশার খোলা পেটে হাত ঘোরাতে ঘোরাতে) আমি বলবো?
নিশা- না।
রবি- ভাবি তুমি জানো আমি তোমার কাছে কি চাই।
নিশা- কি চাস?
রবি-(নিশার পাছায় তার খাড়া বাড়া সেটে নিয়ে একটা চাপ দিয়ে) ভাবি আমি তোমায় খুব করে চুদতে চাই।
নিশা-(রবিকে ধাক্কা দিয়ে রান্না ঘরের দিকে যেতে যেতে রবিকে বুরো আঙ্গুল দেখিয়ে)স্বপ্নই দেখ স্বপ্ন।
রবি-(মুচকি হেসে নিশার পিছে যেতে শুরু করে আর নিশা রান্না ঘরে ঢুকে যায়, রবিও রান্না ঘরে ঢুকে পরে আর নিশা পায়েলের অপর পাশে গিয়ে রবির দিকে তাকিয়ে রবি ও পায়েল মুচকি মুচকি হাসতে থাকে।
পায়েল- কি হলো, তোমরা দুজন এভাবে হাসছো কেন?
নিশা- কিছু না পায়েল, তোর ভাই তো পাগল হয়ে গেছে।
পায়েল- কেন কি হয়েছে?
রবি- আরে দিদি, আমি শুধু ভাবিকে এটাই বলেছি যে, তার হাতের বানানো কফিই আমার ভালো লাগে।
নিশা- (মুচকি হেসে) আচ্ছা আমিই বানাচ্ছি, এবার তুই বাহিরে গিয়ে বস।
রবি রান্না ঘর থেকে বেড়িয়ে সোফায় বসে পরে এবং একটু পরেই তিনজনে বসে কফি খেতে থাকে এবং একে অপরের দিকে চোখের ইশারায় মুচকি মুচকি হাসতে থাকে।
ওদিকে কিরনের মা বাবা গ্রাম থেকে শহরে কিরনের ফ্লাটে চলে আসে সাক্ষাতের জন্য এবং কিরনের মা কিরনের হাতে একটা খাম দেয়।
মা- বাবা, এই ছবি দেখে নে আর আমাদের জলদি করে বল তোর মেয়েটাকে কেমন লেগেছে তবেই আমরা সামনে অগ্রসর হতে পারবো।
খামটা কিরনের হাতে দিয়ে তার বাবা-মা আবার গ্রামে ফিরে যায়। তারা যাবার পর কিরন খামটা খুলে যখনি সোনিয়ার ফটো দেখে তার স্মৃতি তাজা হয়ে যায় এবং তার মুখ থেকে বেড়িয়ে যায়, হায় রাব্বা এতো সেই মেয়ে যে প্রথম দর্শনেই আমার মনকে ঘায়েল করে গিয়েছিল, হায় ভগবান সেদিন আমি তোর কাছে যদি আরো অন্য কিছু চাইতাম তবে নিশ্চয়ই আমায় দিয়ে দিতি। কিরন সোনিয়ার ফটো দেখে আনন্দে আত্নহারা হয়ে যায় এবং সে তার বাবা-মাকে তার পছন্দের কথা জানিয়ে দেয় এবং কিরনের বাবা-মা সোনিয়াদের বাড়িতে গিয়ে বিয়ের সব পাকা পাকি করে দেয়। সোনিয়া যখন জানতে পারে তার বিয়ে পাকাপক্ত হয়ে গেছে সে একেবারে ভেঙ্গে পরে। সোনিয়া দ্রুত ফোন করে রবিকে সব জানিয়ে দেয়। ঘরে বসে বসে রবি উদাস হয়ে যায়। পায়েল রবির উদাসন চেহারা দেখে কি হয়েঝে জানতে চায় এবং রবি পায়েলকে সব খুলে বলে। সব শুনে পায়েলও চিন্তায় পরে যায়।
পায়েল- তুই কি সত্যিই সোনিয়াকে বিয়ে করতে চাস?
রবি- হ্যা দিদি, সত্যিই আমি তাকে খুব ভালোবাসি। কিন্তু আমি বুঝতে পারছিনা এখন আমি কি করবো? যদি আমি কোন পদক্ষেপ না নেই তবে সোনিয়া আত্নহত্যা করবে আর সে জন্য হয়তো আমিই দায়ি থাকবো।
পায়েল-(রবির মাথায় হাত বোলাতে বোলাতে) রবি তুই চিন্তা করিস না, আমি কোন না কোন রাস্তা ঠিকই ব্যবস্থা করে ফেলবো।
সন্ধ্যার পর রোহিত যখন ঘরে ফিরে আসলো তখন নিশা ও পায়েল বসে তার সাথে ঘল্প করছিল।
পায়েল- আচ্ছা ভাইয়া আপনি কি রবির বিয়ে দিবন না?
রোহিত- কি ব্যাপার হঠাৎ করে রবির বিয়ে কোথা থেকে আসলো?
পায়েল- এমনিতেই জানতে চাইলাম আর কি।
রোহিত- দেখ পায়েল প্রথমে আমি তোর বিয়ে দেব কেননা তুই রবির থেকে বড়, তোর পরেই রবির বিয়ে হবে।
পায়েল- আচ্ছা ভাইয়া ধরে নেন রবি আমার আগেই বিয়ে করতে চাইছে তখন?
রোহিত- আরে রবি কি তার মর্জির মালিক নাকি? যতক্ষন তোর বিয়ে না হচ্ছে ততক্ষন রবির বিয়ে নিয়ে আমি ভাবতেই পারবো না, হ্যা যদি তোর কোন ছেলে পছন্দে থাকে তো বলে দে আমি তোর বিয়ে তার সাথেই দিয়ে দেব, তার পরেই রবির সিরিয়াল।
পায়েল-(কিছু ভেবে) ঠিক আছে ভাইয়া।
নিশা-(এতক্ষন তাদের কথা শুনুছল) ঠিক আছে মানে কি? তুই কি কাউকে পছন্দ করেছিস?
পায়েল-(মুচকি হেসে) না ভাবি নেই।
নিশা- যদি থাকে তোর ভাইয়াকে বলতে না পারলে আমায় বল।
পায়েল-(হেসে) না ভাবি, যদি থাকে সবার আগে তুমিই জানতে পারবে।
পায়েল কিছু ভাবতে ভাবতে তার নিজের রুমে চলে আসে এবং হঠাৎ করে কিছু মনে পরে যায় এবং সে দ্রুত সোনিয়োনে ফোন আর জানায় সে সোনিয়া ও সোনিয়ার বাবা-মায়ের সাথে দেখা করতে চায়। পায়েলের কথা শুনে সোনিয়া জানায় তার বাবা-মা কাল সন্ধ্যার আগেই চলে যাবে যদি দেখা করতে হয় তবে আজকেই দেখা করতে হবে। সোনিয়ার সাথে কথা বলে পায়েল ফোন রেখে দেয়। পরের দিন সকাল সকাল পায়েল রবিকে নিয়ে সোনিয়ার ঘরে পৌছে যায় এবং পায়েল রবিকে আধাঘন্টা এদিক ওদিক ঘুরে আসতে বলে। সোনিয়া পায়েলকে তার বাবা-মায়ের সাথে পরিচয় করিয়ে দেয়। একটু পরে পায়েল সোনিয়াকে ইশারা করে সেখান থেকে চলে যেতে বলে।
পায়েল- আন্টি-আঙ্কেল আপনারা তো বেশ জলদিই সোনিয়ার বিয়ে ঠিক করে ফেললেন।
আন্টি- হ্যা মা, কি করবো বলো যোয়ান মেয়ের েচিন্তা সব বাবা-মায়েরই থাকে, সে জন্যই জলদি করে ওর বিয়ে ঠিক করে ফেললাম।
পায়েল- আন্টি-আঙ্কেল আমি আপনাদের কিছু বলতে চাই, যদি কিছু মনে না করেন তাহলে বলবো।
আঙ্কেল- কি বলবে মা, সাফ সাফ বলো।
পায়েল- আসলেসোনিয়া আর আমি অনেক সময় ধরে খুব ভালো বন্ধু আর আমি সোনিয়াকে এতটাই পছন্দ করি যে কিছুদিন আগেই ভাবলাম যদি সোনিয়াকে আমার ভাইয়ের সাথে বিয়ে দিই তাহলে সে আমার বন্ধু থেকে ভাবি হয়ে যাবে।
আঙ্কেল- খুবই ভালো চিন্তা করেছ মা কিন্তু একথা আমাদের জানাতে বেশ দেরী করে ফেলেছ এবং আমরা ছেলে পক্ষকে পাকা কথা দিয়েছি। এখন আমরা তাদেরকে মানা করতে পারবো না।
পায়েল- কিন্তু আঙ্কেল।
আঙ্কেল- মা আমাদের এখানে মুখের কথার অনেক মুল্য আছে, আমরা সে বিয়ে ভেঙ্গে দিলে আমাদের সমাজে আমাদের অনেক বদনামি হবে আর লোকেরা ভাববে যে আমাদের মেয়ের মধ্যেই কোন কমতি আছে বলে বিয়ে বিয়ে ভেঙ্গে গেছে, কিন্তু মািআমরা তোমার ভাবনার কদর করি, কিন্তু সম্পর্ক ভাঙ্গা আমাদের পক্ষে সম্ভব না।
সোনিয়ার বাবা-মায়ের কথা শেষ হলে পায়েল সোনিয়াকে সান্তনা দিয়ে রবিকে নিয়ে নিজেদের বাসায় চলে আসে। ঘরে এসেই পায়েল রবিকে নিয়ে তার নিরে রুমে চলে আসে এবং বিছানায় বসে কিছু ভাবতে থাকে।
রবি- কি হলো দিদি, সোনিয়ার বাবা-মা কি রাজি হলো না?
পায়েল- আরে তারা রাজি না হলো তো কি হলো? আমাদের কাছে আরো রাস্তা আছে, তুই চিন্তা করছিস কেন?
রবি-(পায়েরের কথা শুনে ওকে জরিয়ে ধরে) আই লাভ দিদি, এই দুনিয়াতে কেবল তুমিই আছো যে আমার মনের সব থেকে কাছে।
পায়েল- সোনিয়ার থেকেও কাছের?
রবি-(পায়েলের মাথায় হাত বুলিয়ে) হ্যা দিদি সোনিয়ার থেকেও কাছের, সোনিয়াকে ছাড়া হয়তো আমি বাচতে পারবো কিন্তু তোমাকে ছাড়া পারবো না, আই লাভ ইউ দিদি।
পায়েল- আই লাভ ইউ টু, আমার “শয়তান” ভাই।
দুজন দুজনকে চুমু দিতে দিতে একে অপরকে জরিয়ে ধরে।
পায়েল- রবি, আমি সোনিয়ার সাথে তোর বিয়ে করিয়ে দেব তাই বলে আমায় অুলে যাসনে যেন।
রবি- দিদি আমি সোনিয়াকে ভুলে যেতে পারি তাই বলে তোমাকে নয়।
বলেই রবি পায়েলকে তার বুকের সাথে আরো জোরে জরিয়ে ধরে। পায়েলের মাথায় সব সময় ঘুরতে থাকে কিভাবে ওদের বিয়ে দেয়া যায়। পায়েল মনে মনে ভাবে, রবিকে তো সান্তনা দিলাম কিন্তু এখন আমি কি করবো, কিভাবে কাজ হবে।
পরের পায়েল ও রবি কলেজ যায়। কলেজ বিরতিতে পায়েল সোনিয়ার সাথে দেখা করে জানায় যে ভাবেই হোক তার হবু স্বামীর ঠিকানা যোগার করতে এবং পায়েল সোনিয়াকে নিয়ে তার সাথে দেখা করতে চায়। সোনিয়া তার বাবা-মাকে জানায় যে সে তার হবু স্বামীর সাথে দেখা করতে চায়। সোনিয়ার বাবা কিরনের নাম্বার সংগ্রহ করে সোনিয়াকে দেয়। সোনিয়া পায়েলকে বিষয়টা জানায় এবং পায়েল তাকে বলে কিরনকে ফোন করে তাদের মিটিং ফিক্স করতে। এদিকে পায়েল সোনিয়াকে নিয়ে কিরনের সাথে দেখা করতে যায় আর ওদিকে রবি বাসায় তার ভাবির সাথে লাইম মারতে থাকে। আজবাসায় ভাবিকে একা পেয়ে রবি যে কোন মুল্যে ভাবিকে চুদতে চায়। রবি মেইন দড়জা বন্ধ করে নিশার বেডরুমে যায় এবং নিশা রবিকে দেখে উঠে বসে।
নিশা- এভাবে কি দেখছিস তুই? তোর নজর খুব একটা ভালো লাগছে না আমার।
রবি- ভাবি আম আজ তোমাকে একটা জিনিস দেখাতে চাই।
নিশা-(ঘাবরে গিয়ে) দেখ রবি এসব ঠিক হচ্ছে না।
রবি- ভাবি তুমিই তো বলো যে আমি অনেক বড় “শয়তান”। আজ আমি তোমায় আমার “শয়তানি” দেখাতে চাই।
নিশা-(আরো ঘাবরে গিয়ে) না রবি আমি তো ইয়ার্ক করে বলতাম, তুইতো খুবই ভালো ছেলে।
রবি- না ভাবি তুমি ভুল বলছো, আমি আসলেই অনেক বড় “শয়তান”। আর এ কথা দিদিও ভালো ভাবে জানে আর আজ আমি তোমাকেও দেখিয়ে দিতে চাই।
নিশা রবির কথা শুনে ভয় পেয়ে যায় এবং রুম থেকে বেড়িয়ে যেতে চায় আর রবি তখনি ওর হাত ধরে ফেলে আর নিশা সাথে সাথে চেচিয়ে বলে উঠে।
নিশা- ছাড় আমার হাত “শয়তান” কোথাকার।
রবি নিশাকে টেনে তার বুকের সাথে লাগিয়ে নেয় এবং নিশার মাথা ধরে ঘুরিয়ে তার দিকে করে নিশার রসালো ঠোটে তার ঠোট রেখে চুমু দিতে শুরু করে আর নিশা গো-গো করতে করতে তার কাছ থেকে ছুটে পালাতে চেষ্টা করে। ভাবির রসালো ঠোটে চুমু দিতেই রবির বাড়া শক্ত হয়ে ঝটকা মারতে থাকে। রবি খেয়াল করলো নিশা একটু বেশিই নখরা করছে। রবি হঠাৎ করেই তার ভাবির শাড়র উপর দিয়েই গুদ খামচে ধরে। রবির এহেন আচরনে নিশা হিসিয়ে উঠে। রবি নিশার একটা হাত ধরে বাড়ার উপর রাখতে চেষ্টা কেরে কিন্তু নিশা তার হাত মুষ্ঠি করে বন্ধ করে রাখে। রবি খুব শক্ত করে নিশার গুদ খামচাতে খামচাতে বলে-
রবি- কাম অন ভাবি, অনেক হয়েছে, আর নাটক করতে হবে না, আমি জানি তুমি আমার বাড়া ধরার জন্য অধীর হয়ে আছো।
নিশা-(চোখ বড় বড় করে রবির দিকে তাকিয়ে তার হাত থেকে গুদ ছাড়িয়ে তাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিয়ে)রবি, তোর কি শরম লজ্জা কিছু নেই যে নিজের ভাবির সাথে এমন করছিস? আমি তোর ভাইকে সব বলে দেব।
রবি-(মুচকি হেসে প্যান্টের জিপ খলতে খুলতে) ঠিক আছে বলে দিও, তার আগে তুমি যেটা দেখতে চাইছিলে সেটাতো দেখ।
নিশা-(ওর বাড়া বেড় করতে দেখে সেখান থেকে না গিয়ে শুধু উল্টা দিকে ঘুরে যায়) আমি দেখতে চাইনা, তুই চলে যা এখান থেকে নইলে ভালো হবে না কিন্তু।
ততক্ষনে রবি তার প্যান্ট খুলে জাঙ্গিয়া নিচের দিকে নামিয়ে দেয় এবং পরনের গেঞ্জিটাও খলে একেবারে উলঙ্গ হয়ে যায়। নিশা তখনও উল্টো দিকে তাকিয়ে ছিল আর রবি নিশার একেবারে নিশার গা ঘেসে দাড়িয়ে আস্তে করে বলে-
রবি- সরি ভাবি, আমার ভুল হয়ে গেছে, এমন করা আমার উচিৎ হয়নি, আমাকে ক্ষমা করে দাও।
রবির পরিবর্তিত রুপ দেখে একেবারে অবাক হয়ে যায় আর যখনি ঘুরে রবির দিকে তাকাতেই সে আরো অবাক হয়ে যায় আর রবিকে পুরো নগ্ন দেখে হাসি আটকাতে পারে না আর তখনি রবি ঝট করে নিশার হাত ধরে তার খাড়া বাড়ার উপরে রাখে আর নিশা রাগের ভান করতে করতে আস্ত করে বাড়া ধরে তার দৃষ্টি রবির বাড়ার দিকে জমিয়ে রেখে বলে-
নিশা- এমন করিস না, এসব ঠিক না, যদি তোর ভাই জানতে পারে তাহলে তোর তো কিছু হবে না বরং আমার জান নিয়ে নিবে।
বলতে বলতে রবির বাড়া আস্তে আস্তে নাড়তে থাকে। রবি তার ভাবিকে আরো কাছে টেনে নিজের বুকের সাথে লাগিয়ে নিশার গলায় চুমু দিয়ে বলে-
রবি- তুমি চিন্তা করছো কেন ভাবি? যখন থেকে আমি তোমায় দেখেছি তখন থেকে তোমায় চোদার জন্য মুখিয়ে আছি, একবার আমায় চুদতে দাও তারপর তোমার কাছে আর কিছুই চাইবোনা।
নিশা-(বাড়া নারানোর গতি ধিরে ধিরে বেড়ে যায় এং সেও তার মোটা মোটা মাই রবির বুকের সাথে সেটে দিয়ে) কিন্তু রবি, এসব ঠিক নয়, আমি যে তোর ভাবি।
রবি-(রবি তার এক হাত নিশার পেছনে নিয়ে গিয়ে নিশার থলথলে পাছা খামচে ধরে) আরে ভাবি তুমি জানো না, ভাবিকে চুদতে যে কি মজা, একবার তুমি আমাকে দিয়ে চুদিয়ে নাও তার দেখবে রোজ আমাকে দিয়ে চোদানের জন্য তোমার গুদ সব সময় খাবি খাবে, আর তাছাড়া তোমার এই থলথলে পাছা দেখে সব সময় আমার বাড়া খাড়া হয়েই থাকে, একবার পুরো নগ্ন হয়ে আমায় দেখাও না!!!!
নিশা-(নিশাও রবির রংয়ে রংগিন হয়ে যায় আর রবির বাড়া আরো জোরে ধরে নাড়াতে নাড়াতে মুচকি হেসে) তোর শরম লাগবে না নিজের ভাবিকে নগ্ন দেখতে?
রবি-(নিশার পাছা আরো জোরে জোরে দাবাদে দাবাতে) আরে ভাবি তুমি তো শরমের কথা বলছো আর আমি সেই কবে থেকে তোমাকে নগ্ন দেখার জন্য মরিয়া হয়ে আছি।
নিশা- (রবির বাড়া দাবাতে দাবাতে) কি করবি তোর ভাবিকে গ্ন দেখে?
রবি-(তার হাত সামনে নিয়ে পেটের উপর থেকে শাড়ীর ভেতরহাত ঢুকিয়ে প্যান্টির ভেতরে হাত নিয়ে তার ফোলা আর রসে ভরা গুদ খামচে ধরে) নিজের ভাবিকে নগ্ন করে প্রথমে তার রসে ভরা গুদ আয়েস করে চাটবো আর তারপর আমার আদরের ভাবির ফোলা গুদ আর থলথলে পোদ ইচ্ছে মতো উল্টে পাল্টে চুদবো।
নিশা- কিন্তু তুই আমার মধ্যে এমন কি দেখলি যে আমায় চোদার জন্য মরিয়া হয়ে আছিস।
রবি- আরে ভাবি তোমার মতো রসে ভরা যৌবন যদি আমার মায়েরও হতো তবে আমি তাকেও চুদতাম।
নিশা-(মুচকি হেসে) তুইতো আসলেই একটা “শয়তান” সে জন্য তো তুই তোর দিদিকেও চুদিস।
রবি- হ্যা ভাবি আমি দিদিকে পুরো নগ্ন করে খুব আয়েস করে চুদি, দিদিতো প্রতি রাতে আমাকে দিয়ে না চুদিয়ে শুতে পারে না।
নিশা-(মুচকি হেসে) তুইতো দেখছি তোর দিদিকে একেবারে বিবি বানিয়ে ফেরেছিস।
রবি-(নিশার ঠোটে চুমু দিয়ে) ভাবি, তোমাকেও চুদে আমা বিবি বানাতে চাই, বলো হবে আমার বউ?
নিশা- একটা মেয়ের গুদ এত জোরে খামচাচ্ছিস আর জানতে চাইছিস সে তোর বাড়া নেবে কি না?
নিশার কথা শুনে রবি ওর শরীর থেকে শাড়ী আলাদা করে দেয় আর যখনি নিশার পেটিকোটের ফিতা খুলে দেয় তখন নিশার লাল রংয়ের প্যান্টি দেখে রবি আরো পাগল হয়ে যায়। রবির জানা ছিল না তার ভাবি এতটাই উত্তেজক। সাথে সাথে রবি প্যান্টির উপর দিয়েই গুদ খামচে ধরে নারতে থাকে আর নিশা রবির বুকের সাথে সেটে যায় আর রবির খারা বাড়া জোরে জোরে খেচতে থাকে। রবি চট করে নিশার ব্লাউজ খুলে দেয়। সে সময় নিশা কেবল ব্রা ও প্যান্টিতে ছিল। রবি এবার নিশাকে বিছানায় শুইয়ে দেয় এবং সে দাড়িয়ে থেকে তার ভাবির সমস্ত শরীর দেখতে থাকে। নিশার গুদের পাপরির আভা প্যান্টির উপর থেকেই পরিস্কার বোঝা যাচ্ছিল। রবি সোজা তার ভাবির পায়ের ফাকে আসে এবং ভাবির প্যান্টির উপর থেকেই গুদে মুখ রাখে এবং মুখ দিয়েই দাবাতে থাকে আর নিশা শিউরে উঠতে থাকে। রবি তার ভাবির প্যান্টি সাইডে করে গুদ ফাক করে করে চাটতে শুরু করে আর নিশা পাগলের মতো শিৎকার করতে শুরু করে। নিশার গুদের মাতাল করা গন্ধে রবি পাগল হয়ে যায় এবং গুদের ভেতর জিভ ঢুকয়ে ঢুকিয়ে চাটতে থাকে। আর নিশা পাগলের মতো হাতপা ছুরতে ছুরতে কাতরাতে লাগলো।
রবি- ভাবি কেমন লাগছে?
নিশা- আহহহ, খুব ভালো লাগছে রে রবি? তোর ভাই তো আজ পর্যন্ত গুদ এভাবে চাটেনি, তুই কত ভালো চাটছিস, আহহহহহ
আবার রবি তার ভাবির গুদ বেশ রসিয়ে রসিয়ে চাটতে শুরু করে। একটু পরে রবি তার ভাবির প্যান্টি খুলে ফেলে এবং নিশাকে উল্টো করে শুইয়ে তার থলথলে পাছার মোটা মোটা দাবনা দুহাতে ফাক করে ধরে চাটতে শুরু করে। নিশা রবির কাজে একেবারে পাগল হয়ে যায় এবং খুব জোরে জোরে শিৎকার করতে থাকে। এবার রবি নিশার দু দাবনা টিপতে টিপতে দুদিকে টেনে ধরে পোদের ফুটোতে জিভ দিয়ে চাটতে শুরু করে। একবার গুদ একবার পোদ এভাবে প্রায় ২০ মিনিট ধরে চাটতে থাকে। অতিরিক্ত সুখে নিশা বহুবার গুদের জল ছেরেছে। আর রবি বার বার তার গুদের রস চেটে চেটে পরিস্কার করে। এরপর রবি তার ভাবিকে বসিয়ে দেয় এবং তার বড় বড় মাই আয়েস করে টিপতে থাকে। নিশা ঝট করে রবির খাড়া মাই ধরে মুখে পুরে চুষতে শুরু করে। তখন রবি নিশার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল চোদা করতে থাকে।
রবি- ব্যাস ভাবি এবার থামো নইলে তোমার মুখেই মাল বেড়িয়ে যাবে।
নিশা- (মুখ থেকে বাড়া বেড় করে) আরে যখন পায়েলকে তোর মোটা বাড়া চুষতে দেখেছি তখন থেকে তোর এই মোটা বাড়া চোষার জন্য মুখিয়ে আছি। আজ আমি এই মোটা বাড়ার সমস্ত রস খেয়ে নেব, ছেরে দে তোর বাড়ার জল।
বলেই নিশা পাগলের মতো বাড়া চুষতে শুরু করে আর রবি তার বাড়ার জল ছাড়তে শুরু এবং নিশা বাড়ার সমস্ত রস খেতে থাকে।
যতক্ষন পর্যন্ত রবির বাড়া থেকে রস বেরোতে থাকলো ততক্ষন পর্যন্ত নিশা প্রতিটি ফোটা চেটে চেটে খেতে লাগলো আর রবি তার ভাবিকে নিয়ে বিছানায় শুয়ে পরলো। একটু পরেই রবি পাশে শুয়ে থাকা নগ্ন ভাবির গুদ নাড়তে নাড়তে নিশার রসালো ঠোট চুষতে শুরু করে এবং নিশা রবির বাড়া আবারও নাড়তে শুরু করে।
রবি- ভাবি এবার কি করা উচিৎ
নিশা-(মুচকি হেসে) এবার পকাপক আমার গুদ চোদ, আজ দিনভর তোকে দিয়ে আমার গুদ মারাবো।
নিশার কথা শুনে রবি নিশাকে তার বুকে জরিয়ে ধরে নিশার মোটা পোদ খামচাতে খামতে নিশার ঠোট চুষতে শুরু আর বাড়া নিশার গুদের উপর ঘষতে থাকে।
রবি- ভাবি, আরো চুষবো তোমার গুদ?
নিশা- দারা আমিই চোষাচ্ছি তোকে দিয়ে।
বলেই নিশা রবিকে শুইয়ে দিয়ে মাথার কাছে দুদিকে দু পা রেখে পেসাপ করার ভঙ্গিতে বসে তার গুদ একেবারে রবির মুখের উপরে রাখে। রবি নাশার গুদ দুহাতে ফাক করে ধরে চাটতে লাগলো। যখন নিশার একেবারে রসিয়ে উঠলো তখন নিশার সহ্য করা মুসকিল হয়ে গেল। সে রবির মুখের উপর থেকে উঠে একেবারে রবির খাড়া বাড়ার উপর বসে পরলো আর রবির বাড়া পুরোটা নিশার গুদে ঢুকে গেল। এবার নিশা নিজেই লাফিয়ে লাফিয়ে রবির বাড়া গুদের ভেতর বাহির করতে লাগলো। রবি নিশার ঝুলন্ত মাইগুলো ধরে আয়েস করে টিপতে লাগলো আর কোমর তুলে তুলে তলঠাপ দিতে লাগলো। বেশ কিছুক্ষন ঠাপানোর পর ক্লান্ত হয়ে গেলে সে শুয়ে পরে এবং রবিকে তার উপরে তুলে নেয়। এবার রবি নিশাকে চুদতে লাগলো। একটু পর রবি নিশাকে উল্টো করে পেছন থেকে গুদে বাড়া পুরে পকাপক নিশাকে কুকুর চোদা করতে থাকে। এভাবে একই পজিশনে প্রায় ২০ মিনিট চোদার পর নিশা রবিকে জোরে আকরে ধরে এবং রবি আরো ২০-২৫ জোরদার ধাক্কা মেরে নিশার গুদে বীর্য ঢেলে দেয়। নিশাও ছরছর করে গুদের জল ছেরে হাপাতে থাকে। বেশ কিছক্ষন দুজন দুজনকে জরিয়ে ধরে শুয়ে থাকে। তার পর রবি বিজয়ের হাসি হেসে নিশার উপর থেকে নেমে পরে। নিশা তখন চোখ বন্ধ করে ঘন ঘন শ্বাস নিচ্ছিল। নিশার চোখ বন্ধ দেখে রবি তার গালে একটা কামর দেয় এবং সাথে সাথে নিশা তার চোখ খোলে এবং দেবর ভাবি একে অপরকে দেখে হেসে দেয়।
রবি- ভাবি অবশেষে আমি তোমাকেও চুদলাম।
নিশা-(মুচকি হেসে রবির গালে চিমটি কেটে) তুই অনেক বড় “শয়তান” রবি।
বলেই দুজন দুজনকে আবার জরিয়ে ধরে।
ওদিকে পায়ের ও সোনিয়া ফোন করে কিরনকে একটা রেস্টুরেন্টে আসতে বলে এবং কিরন সেখানে পৌচে যায়। কিরন সেখানে পৌছে দুজনের দিকেই এমন ভাবে তাকায় যেন চেনার চেষ্টা করছে যে এদের মধ্যে কে তার হবু বউ। তার পর মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে বলে-
কিরন- মনে হচ্ছে আপনি আমাকে চিনতে পারেননি।
কিরনের কথা শুনে সোনিয়া কিরনকে চেনার চেষ্টা করে কিন্তু কিছু মনে করতে পারেনা। বিষয়টা কিরন বুঝতে পেরে বলে-
কিরন- ঠিক আচে বেশী মাথা ঘামাতে হবে না বরং আমিই বলে দিচ্ছি আমাদের প্রথম সাক্ষাত কোথায় হয়েছিল….
তারপর কিরন ওদেরকে জানায় কিভাবে রাস্তায় ধাক্কা লাগার মাধ্যমে সাক্ষাত হয়েছিল। এবার সোনিয়া চিনতে পেরে একটু লজ্জা পেয়ে মাথা নিচু করে ফেলে।
কিরন-(পায়েলের দিকে তাকিয়ে) কিন্তু আপনাকে চিনতে পারলাম না।
পায়েল- আসলে আমি সোনিয়ার বন্ধু, তার বলাতে আপনার সাথে দেখা করতে এসেছি।
কিরন- বেশ ভালো করেছেন, আপনার সাথেও সাক্ষাত হয়ে গেল।
পায়েল- আসলে কিরন আমি আপনাকে কিছু কথা বলতে চাই।
কিরন- আরে এতে ভাবার কি আছে, যা বলতে চান নিশ্চিন্তে বলতে পারেন।
কিরনের কথা শুনে পায়েল সোনিয়ার দিকে তাকায় এবং সোনিয়া বুঝতে পেরে-
সোনিয়া- আমি দু মিনিটেই আসছি, আপনারা ততক্ষন কথা বলুন। (বলেই সোনিয়া সেখান থেকে চলে যায়)
কিরন- হ্যা তো মিস?
পায়েল- জ্বি আমার নাম পায়েল।
কিরন- হ্যা পায়েল, বলেন কি যেন বলবেন?
পায়েল- আমি ঘুরিয়ে ফিরিয়ে না বলে সরাসরি বলছি, আসলে সোনিয়া এখন বিয়ে করতে চায়না কিন্তু তার বাবা-মায়ের জোরাজোরিতে সে রাজি হয়েছে এবং সে খুব কষ্টে আছে।
কিরন- সেতো বুঝলাম কিন্তু আপনি আমার কাছে কি চাইছেন?
পায়েল- (এদিক ওদিক তাকিয়ে) আপনি এ বিয়েটা না করে দিন।
পায়েলের কথা শুনে কিরন তার মুখের দিকে তাকিয়ে থাকে আর পায়েল কিরনের উত্তরের জন্য অপেক্ষা করতে থাকে।
কিরন- কিন্তু এটা কিবাবে সম্ভব, সোনিয়াকে আমার পছন্দ এবং তাকে বিয়ে করতে চাই আর একথা আমি আমার বাবা-মাকেও জানিয়ে দিয়েছি।
পায়েল- কিন্তু আপনি একবার সোনিয়ার বস্থাটা বোঝার চেষ্টা করুন, আপনার জন্য না বলাটা কোন ব্যাপার না।
কিরন- দেখন পায়ের, বিষয় যদি শুধু সম্মন্ধ ছিন্ন করার হতো তাহলে কোন ব্যাপার ছিল না, আসলে আমি সোনিয়াকে ভীশন পছন্দ করি এবং সোনিয়ার বিষয়ে আমি কোন কম্প্রমাইজ করতে পারবো না, যে কোন মুল্যে আমি সোনিয়াকে বিয়ে করবোই।
কিরনের কথা শুনে পায়েল মাথা নিচু করে এবং তার চেহারায় উদাসিনতায় ছেয়ে যায়।
পায়েল- কোন উপায় কি নেই?
কিরন সে সময় পায়েলের সুন্দর মুখের দিকে চেয়ে থাকে। কিরন কিছু একটা ভেবে বলে-
কিরন- পায়েল, একটা উপায় আছে, সেটা হয়তো আপনার পছন্দ নাও হতে পারে।
পায়েল- হ্যা বলুন কি উপায়!!!!
কিরন- পায়েল, একটা শর্তেই আমি ওকে বিয়ে করবো না, যদি আপনি আমাকে বিয়ে করতে রাজি থাকেন।
কিরনের কথা শুনে পায়েল অবাক হয়ে যায় এবং হা করে কিরনের মুখের দিকে চেয়ে থাকে।
কিরন- (মুচকি হেসে) বলেছিলাম না? আপনার শর্তটা পছন্দ হবে না? কিন্তু মনে কিছু করবেন না, আসলে সোনিয়ার পরে যদি দুনিয়াতে আর কোন সুন্দর মেয়ে থাকে সে আপনি, তাই সোনিয়ার পরিবর্তে যদি আপনি রাজি থাকেন তবে আমি সে সম্মন্ধ মানা করে দেব। এটা আপনি শর্ত মনে করেন অথবা সিদ্ধান্ত।
কিরনের কথা শুরে পায়েল ওর মুখের দিকে তাকিয়ে থাকে আর মনে মনে ভাবে, “শয়তান” কোতাকার নিজেকে খুব চালাক ভাবেছে অথচ সে অথচ সে জানেনা তার থেকে অকে বড় বড় “শয়তান” এ দুনিয়াতে আছে, শালা আমাকে বিয়ে করেও তুই লসেই থাকবি, তোর কপালে চোদা খাওয়া বিবিই লেখা আছে, মনে হয় কুমারি মেয়ের পর্দা ফাটানোর সৌভাগ্য তোর কপালে নেই। বিয়ে তুই সোনিয়াকে অথবা আমাকে যাকেই করনা করনা কেন দুজনেই চোদা খাওয়া মাল।
কিরন- (মুচকি হেসে) কি পায়েল, মাথা ঘুরে গেল বুঝিিএখন ফয়সালা না আমার হাতে না সোনিয়ার হাতে, ফয়সালা এখন আপনার হাতে।
পায়েল মনে মনে বার ভাবে, শালা “শয়তান” তুই বুদ্ধিমান নয় এক নম্বরের গাধা। তুই কর আমায় বিয়ে কিন্তু মনে রাখিস তোর ঘরে তোর বিছানায় তোর বউকে তারই ভাই এসে যদি না চোদে তাহলে আমার ভাই এই দুনিয়ার সব থেকে বড় “শয়তান” না।
কিরন- কি হলো কিছু বলছেন না যে?
পায়েল- ভাবার জন্য একটু সময় লাগবে।
কিরন-(মুচকি হেসে) যত সময় লাগে আপনি নিন। আপনার ফয়সালার অপেক্ষা আমি করবো।
একটু পরে সোনিয়া ফিরে আসে এবং তারা কিরনের কাছে বিদায় নিয়ে সেখান থেকে রওনা হয়।
সোনিয়া- পায়েল, কি বললো সে?
পায়েল- আচ্ছা তোর কি কিরনকে পছন্দ হয়নি?
সোনিয়- পায়ের, রবিকে ছাড়া এ দুনিয়ার কাউকেই আমার পছন্দ হবে না। আমি ওকে ছাড়া বাচবো না।
বলেই সোনিয়া কাদতে শুরু করে আর পায়েল ওকে দেখে নিজেও দুখি হয়ে যায়। পায়েল মনে মনে ভাবে, তুই অনেক ভাগ্যবতি রে সোনিয়া, রবিকে ভালোবেসে ওকে হাসিল করে নিবি আর আমি রবির সব থেকে কাছের হয়েও তাকে আপন করে নিতে পারবো না, ওর বউ হতে না পারলেও বউয়ের মতো করে সারাজিবন ওকে ভালোবাসতে পারবো।
পায়েল ও সোনিয়া তাদের নানা কথা বলতে বলতে যে যার বাড়ীর দিকে রও না হয়ে যায়।
পায়েল বাড়িতে এসে সোজা রবির রুমে যায়। সে সময় রবি বাথরুমে ছিল। পায়েল তার ভাবির রুমে উকি দেয় সে সময় নিশাকে শুয়ে থাকতে দেখে। পায়েল আবার রবিররুমে আসে। রবি তখনও বাতরুম থেকে বেরোয়নি। পায়েল রবির বিছানায় রবির মোবাইল দেখতে পেল এবং সে মোবাইলটা হাতে নিয়ে বাটন প্রেস করতেই দেখতে পেল একটা মিসকল উঠে আছে এবং তাতে কিরনের নাম লেখা আছে। রবির মোবাইলে কিরনের নাম্বার দেখে পায়েল চিন্তায় পরে যায় এবং সে নিশ্চিত হবার জন্য তার মোবাইল দিয়ে সোনিয়াকে ফোন করে এবং কিরনের নাম্বার জানতে চায় এবং সোনিয়া যে নাম্বার বলে সেটা রবির মোবাইলের নাম্বারের সাথে মিলে যায়। পায়েল আরো চিন্তায় পরে যায় যে, রবির মোবাইলে কিরনের নাম্বার কেন? ঠিক তখনি বাথরুম থেকে রবি বের হয় এবং পায়েলকে দেখে বলে-
রবি- আরে দিদি এত দেরী করলে কেন? সেই কখন থেকে তোমার অপেক্ষা করছি।
পায়েল- হ্যা সোনিয়ার বাসাতেই চিলাম।
রবি-(পায়েলের চেহারা দেখে) কি হয়েছে দিদি কোন সমস্যা?
পায়েল- তেম কোন সমস্যা না।
রবি- দিদি তোমার মনে ভেতরে কষ্ট আর আমি সেটা বুঝতে পারবো না তা হতে পারে না। সত্যি করে বলো দিদি কি হয়েছে।
পায়েল-(মুচকি হাসার চেষ্টা করে) বললাম তো কিছু না।
রবি-(ওর হাত ধরে নিজের মাথার উপরে রেখে) কি হয়েছে সেটা যদি এই মুহুর্তে না বল তাহলে তুমি আমার মরা…..
পায়েল রবির মুখের উপরে হাত রাখে ফলে রবি আর কিছু বলতে পারে না। তারপর যা যা ঘটেছে সব খুলে বলে দেয়।
রবি- (পায়েলের কথা শুনে) দিদি, একবার বলো ছেলেটা কে, আমি ওকে জিন্দা মাটিকে গেড়ে দেব, ওর সাহস কিভাবে হলো তোমার সাথে এভাবে কথা বলার, তুমি আমায় এখনি ওর কাছে নিয়ে চলো।
পায়েল- আরে তুই তো একেবারে পাগল হয়ে গেলি, আরে প্রথমে আমার কাছে জিজ্ঞাসা কর, দিদি ছেলেটা তোমার পছন্দ হয়েছে কি না, ছেলেটাকে তুমি তুমি বিয়ে করতে চাও কি না, তারপর ওকে মারার কথা বলিস।
রবি- না দিদি, আমে সোনিয়াকে পাবার জন্য তোমার জীবন নষ্ট করতে পারিনা। তোমার বিয়ে তার সাথেই হবে যাকে তুমি পছন্দ করো, এভাবে আমার জন্য আলতু ফালতু কাউকে বিয়ে করতে দেবনা, এটা আমার শেষ কথা, সোনিয়ার জন্য আমি তোমার কুরবানি দিতে পারবো না।
পায়েল- (মুচকি হেসে রবিকে বুকে জড়িয়ে ধরে) এত ভালোবাসিস তোর দিদিকে? আমার জন্য তুই তোর প্রেমিকাকে পর্যন্ত ভুলে যেতে চাস?
রবি- দিদি, এ দুনিয়াতে আমি তোমাকে যে ভাবে চাই সেভাবে আর কাউকে চাইনা আর চাইতেও পারবো না।
পায়েল- আরে পাগল আমি এতটাই অবুঝ নই যে যাকে তাকে বিয়ে করবো, ওই ছেলের সাথে আমার দেখা হয়েছে এবং সে দেখতে মোটেও মন্দ নয়। এখন শুধু ওর ব্যাকগ্রাউন্ট জানতে হবে, তারপরেই আমি কোন ফয়সালা করতে পারবো। কেননা, আমার ফয়সালার উপরেই তোর লাভ স্টোরির ক্লাইমেক্স লেখা হবে। সে কারনে তুই কোন চিন্তা করিস না, তোর দিদি তোর থেকে অনেক বুদ্ধিমতি, তোর দিদি সামনের আর পেছনের দুদিকের চিন্তা করেই সামনে এগোয়, আর তাছারা আমাদের এমন ফয়সালা নিতে হবে যেন যখন আমাদের ইচ্ছে হবে আমার তখনি মিলিত হতে পারবো আর আমাদের বাধা দেবারও কেউ থাকবে না।
রবি-(পায়েলের কথায় মুচকি হেসে) ঠিক আছে দিদি, তার আগে আমি ওই ছেলের সাথে দেখা করতে চাই যদি আমার তাকে ভালো লাগে তবেই তোমাকে হ্যা বলবো নতুবা নয়।
পায়েল-(রবির গলে চুমু দিয়ে) ওকে বাবা ওকে, আচ্ছা তার আগে বল কিরন কে? তোর মোবাইলে ওর মিসকল দেখলাম।
রবি- আরে দিদি কিরনের কথা তো তোমার বলাই হয়নি, আসলে সে আমার একমাত্র পাকা দোস্ত, আমরা অনেক ছোট থেকে একে অপরকে জানি আর যেভাবে যেভাবে আমরা বড় হতে লাগলা আমাদের চিন্তা ভাবনা মিলতে লাগলো আর আমাদের বন্ধুত্ব গারো হতে লাগলো, আর আজ এমন অবস্থা যে সে আমার হুকুম পাওয়া মাত্র তার জীবন দিতেও প্রস্তুত।
পায়েল- (মুচকি হেসে) আচ্ছা, তোর কিরন কি করে?
রবি- দিদি, সে চাকরী করে আর ওর মা-বাবা গ্রামে থাকে। সে এখানে একাই থাকে এবং সে যে চাকরীটা করে কেবল সখের বসে করে, এমনিতে ওদের এত জমিজমা আর সম্পদ আছে যে ওদের ১৪ পুরুষ বসে বসে খেলেও তা শেষ হবে না।
পায়েল-(মুচকি হেসে) রবি, একটা কথা বলবো?
রবি- বলো?
পায়েল- তুই রাগ করবি নাতো?
রবি- আরে বলো না দিদি, আমি কি তোমার কোন কথায় কোনদিন রাগ করেছি?
পায়েল- রবি, আমি যদি তোর এই বন্ধুকে বিয়ে করতে চাই? তাহলে?
পায়েলের কথা শুনে রবি রবি জোরে জোরে হাসতে শুরু করে আর পায়েল রবির মুখের দিকে তাকয়ে থাকে।
পায়েল- কিরে, এভাবে হাসছিস কেন? আমি কোন জোক শুনিয়েছি নাকি?
রবি- আরে দিদি তোমার কথা কোন জোকের থেকে কম নয়।
পায়েল- কেন? এমন কি বলেছি আমি?
রবি- আরে দিদি তুমি বিয়ে করবে তাও আবার এই গাধাকে?
পায়েল-কেন? তোর বন্ধুকে তোর ভালো লাগেনা নাকি?
রবি- না দিদি, আসলে তা নয়, এই শালা আজ অবধি কোন মেয়েকে পটাতে পারেসি, এই শালা একটু সাদাসিধে টাইপের, আর সে জন্যই আমি ওকে সবসময় গাধাই বলি।
পায়েল-(মুচকি হেসে) তাহলে তোর এই গাধাকে বিয়ে করলে তো তোরই সুবিধে তাই না?
পায়েলের কথা শুনে রবি অবাক হয়ে পায়েলের হাসিতে ভরা সুন্দর মুখের তাকিয়ে থাকে, একটু পরেই রবি পায়েলের চালাকি বুঝতে পেরে কিছুটা সস্তি পায়।
পায়েল- এভাবে কি দেখছিস?
রবি- দিদি, আরো কাছে আসো না?
পায়েল একটু লজ্জা জরানো হাসি দিয়ে রবির আরো কাছে আসে এবং রবি তাকে তার কোলে বসিয়ে নেয় এবং তার রসালো ঠোটে ঠোট রেখে চষিতে শুরু করে দেয়, প্রায় ২ মিনিট ধরে ঠোট চষতে থাকে এবং পায়েলের খারা শক্ত মাই টিপতে থাকে।
রবি- দিদি, তুমি আমাকে খুব চাও না?
পায়েল-(মুচকি হেসে)হ্যা
রবি- সে জন্য তুমি তোমার বিয়ের পরে কিভাবে আমার মিলিত হবে সেটা ভেবে ভেবে অস্থির থাকো তাই না?
পায়েল- হ্যা
রবি- তুমি এটা চাইছো যে, তোমার বিয়ে এমন কারো সাথে হোক যেখানে মুক্তভাবে আমরা একেঅপরের সাথে মিলিত হতে পারি, তাই না?
পায়েল- হ্যা।
রবি- সে জন্য তুমি তোমার বিয়ের জন্য চিন্তিত তাই না?
পায়েল- হ্যা রবি, আমি তোর থেকে আলাদা হয়ে কিভাবে থাকবো?
রবি-(কিচু ভেবে) দিদি, তাহলে তোমার কিরনকেই বিয়ে করা উচিৎ, আর এটাই একমাত্র পথ যাতে আমরা রোজ ইচ্ছে মতো মিরিত হতে পারবো আর সে আমার ভালো বন্ধু বিধায় কখনও তোমায় দুঃখ দেবেনা।
পায়েল- সেতো বুঝলাম, তাহলে তোর আর সোনিয়ার কি হবে?
রবি- দিদি সেটা আমাদের ভাগ্যের উপর ছেড়ে দাও।
পায়েল-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে, কিন্ত একবার ওই শালাকে ফোন করে গালি দে যে শালা তোর দিদিকে বিয়ে করতে চেয়েছে।
রবি- হ্যা-হ্যা ঠিকই বলেছ, দাও ওই শালার নাম্বারটা দাও।
পায়েল-দারা আমি তোকে নাম্বারটা লাগিয়ে দিচ্ছি।
বলেই পায়েল তার নিজের মোবাইলে কিরনের নাম্বার লিখে মুচকি হেসে ডায়াল করে মোবাইলটা রবির হাতে ধরিয়ে দেয়। রবি সেটা নিয়ে তার কানে লাগায়
কিরন- হ্যালো…
রবি- হ্যা আমি বলছি..
কিরন- কে আপনি?
রবি- পায়েলকে তো চিনিস তাই না?
কিরন- কোন পায়েল?
রবি- আরে সেই যাকে তুই বিয়ের কথা বলেছিলি, শালা তোর সাহস হলো কি করে আমার বোনকে এসব বলার?
কির- দেখুন ভাই সাহেব, আমি ওকে এই জন্য বলেছি যে, সে আমার হবু বউয়ের বান্ধবী।
রবি- আমি তোর দু পা ভেঙ্গে দেব রে শালা, তোকে আগে একবার পাই…
তখনি পায়েল রবির কাছ থেকে মোবাইলটা নিয়ে নিজের কানে লাগিয়ে
পায়েল- হ্যালো কিরন, আমি পায়েল বলছি (বলেই জোরে জোরে হাসতে শুরু করে আর রবি তা দেখে অবাক হয়ে যায়) হ্যালো কিরন, আমি তোমার সাথে দেখা করার জন্য তোমার বাসায় আসছি।
বলেই পায়েল ফোনটা কেটে দেয়। রবির পুরা বিষয়টা বুঝতে দেরী লাগেনা।
রবি- আচ্ছা দিদি, সোনিয়ার হবু বর আর আমার বন্ধু কিরন একই জন তাই না?
পায়েল-(মুচকি হেসে) হ্যা।
রবি-(মুচকি হেসে) আমি তো শালা কিরনের বারোটা বাজিয়ে দেব।
পায়েল- আরে রবি তোর মুখে লাগাম দে, সে আমায় বিয়ে করার জন্য পাগল হয়ে আছে, এখন তুই ওকে ভয় দেখানোর চেষ্টা করবি না, এবার চল আমরা ওর ফ্লাটে যাই এবং সেখানেই বাকী কথা হবে।
এর পর দুজনেই কিরনের ফ্লাটের দিকে রওয়ানা হয়।
৪৯
ওদিকে কিরনকে বেশ চিন্তিত দেখা যায়। সে বসে বসে বিরবির করে নিজেই নিজের সাথে কথা বলছিল। সে ভাবছিল, পায়েল কেন এত হাসছিল আর তার ভাই আমার উপরে ভীষর রেগে আছে। তার ভাইয়ের আওয়াজ কেন জানি আমার চেনা চেনা লাগছিল, নাকি পায়েলকে ওসব বলে বড় ভুল করেছি? তাছাড়া পায়েল এখানে আসার কথাও বলছিল। এখন আমি কি করবো? তখনি দড়জার বেল বেজে ওঠে। কিরন ভয়ে ভয়ে দড়জা খুলে দেয় এবং সামনে রবিকে দেখে সে কিছুটা স্বাস্ত পায়।
কিরন- ওহ রবি, খুব ভালো হলো তুই এসে গেছিস, আমি খুব পেরেসান হয়ে আছি।
রবি-(কিরনের গলা টিপে ধরে) তোর হিম্মত কি করে হলো আমার দিদির সাথে এমন আচরন করার?
কিরন- কোন দিদি?
রবি-(পায়েলকে লক্ষ করে) দিদি একটু এদিকে আসো তো?
তখনি পায়েল মুচকি হাসতে হাসতে রুমে চলে আসে। কিরন পায়েলকে দেখে চমকে যায়।
কিরন- এ তোর দিদি?
রবি-(মিথ্যে রাগ দেখিয়ে) হ্যা।
কিরন- বন্ধু আমার মাফ করে দে, আমি জানতাম না যে এ তোর দিদি। (পায়েলকে লক্ষ করে) দিদি আপনিও আমায় মাফ করে দিন আমি জানতাম না আপনি রবির দিদি।
কিরনের অবস্থা দেখে পায়েল ও রবি জোরে জোরে হাসতে শুরু করে আর কিরন অবাক হয়ে ওদেরকে দেখতে থাকে।
রবি-(একটু সিরিয়াস হয়ে) কিরন, তুই কি আমার দিদিকে বিয়ে করবি?
কিরন-(হা করে রবির দিকে তাকিয়ে থেকে) এবার ছেড়ে দে বন্ধু, আর জালাস না আমায়, বললাম তো আমায় মাফ করে দে।
রবি- আরে আমি মজা করছি না, আমার দিদি সত্যিই তোকে বিয়ে করতে চায়, এবার বল বিয়ে করবি আমার দিদিকে?
কিরন- রবি আমি আমার ভুল বুঝতে পেরেছি, বাদ এসব।
রবি- আরে শালা আমি মজা করছি না, আমি সত্যিই বলছি, বল আমার দিদিকে তোর পছন্দ কি না?
পায়েল-(কিরনকে লক্ষ করে) কিরন, তুমি রবির ভালো বন্ধু, আমি সত্যই তোমাকে বিয়ে করতে রাজি আছি, তুমি রাজি আছো?
কিরন- রবি, তুই সত্যি বলছিস?
রবি- হ্যা কিরন, একেবারে সত্যি বলছি।
কিরন-(মাথাটা ঝুকিয়ে নিয়ে) ঠিক আছে তোদের যা ইচ্ছে।
কিরনের কথা শুনে রবি ও পায়েল একে অপরকে দেখে মুচকি হেসে দেয় এবং কিরনকে তার বাবা মার সাথে কথা বলার জন্য উপদেশ দিয়ে ওরা সেখান থেকে রওয়ানা হয় এবং নিজেদের বাড়ী চলে আসে। বাড়ীতে এসে পায়েল তার বড় ভাই রোহিতকে তার পছন্দের কথা জানায় এবং রবির পছন্দের কথাও জানায়। তারপর রোহিত কিরনের মা-বাবার সাথে দেখা করে পায়েল ও কিরনের বিয়ে পাকা করে দেয়। এরপর রোহিত সোনিয়ার বাবা-মায়ের সাথেও দেখা করে সোনিয়া ও রবির বিয়েটাও পাকা করে দেয়। যেদিন রবি ও পায়েলের বিয়ে ঠিক হয়ে যায় সেদিন ওরা দুজনেই বেশ আনন্দিত হয় এবং তাদের খুশি সেলিব্রেট করার জন্য একে অপরকে জরিয়ে ধরে আর রাতভর দুজন দুজনকে প্রান ভরে আদর করে দুজন দুজনকে জরিয়ে ধরে আগতদিনের পরিকল্পনা করতে থাকে। এক সময় রবি পায়েলকে জানিয়ে দেয় কিভাবে সে নিশাকে উল্টে পাল্টে চুদেছে। পায়েল তার কথা শুনে মুচকি হেসে-
পায়েল- রবি তুই এতই “শয়তানে” যে, তোর “শয়তানি”তে তোর দিদিকে চুদলি, তারপর সোনিয়ার মতো কুমারী মেয়ের পর্দা ফাটালি, আবার নিজের ভাবিকে পর্যন্ত আয়েস করে চুদলি, আবার তোর বন্ধুর হবু স্ত্রিকে তার বিয়ের আগেই চুদে দিলি, এবার কাকে চোদার প্বলান করছিস রে “শয়তান”?
রবি-(একটু ভেবে) আমার বন্ধু কিরনের মাকে।
পায়েল-(মুচকি হেসে) রবি তুই আসলেই অনেক বড় “শয়তান”।
তাপর একে অপরকে জরিয়ে ধরে আগামীর স্বপ্নে বিভোর হয়ে ঘুমিয়ে পরে।

No comments:

Post a Comment