Wednesday, September 12, 2018

যুবতি গৃহবধুর যৌন কাহিনী

নমস্কার আমার নাম অনেন্দিতা বন্দোপাধ্যায়। আমি আমার জীবনের নানা ঘটনা (বিশেষত যৌন ঘটনা) আজ আপনাদের সঙ্গে শেয়ার করব। আমার স্বামির নাম শুভদীপ বন্দোপাধ্যায়। আমার ডাকনাম অনু আর শুভদীপের পাপাই, আমরা এবং আমাদের প্রিয়জনেরা আমাদের এই নামে ডাকি।
প্রথমে আমার কথায় আসি, আমি বাবা মায়ের একমাত্র সন্তান। আমাদের বাড়ি চন্দননগরে, হাওড়া থেকে ট্রেনে এক ঘন্টা মতন লাগে। আমার বাপের বাড়ি যৌথ পরিবার, আমার বাবা আর আমার দুই জেঠু সপরিবারে থাকে। আমার দুই জঠুরিই একটি করে ছেলে আছে, তাদের বিয়েও হয়ে গেছে। আমার বাবা একজন আধ্যাপক ও মা গৃহবধু। আমার দুই জেঠুই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে কাজ করতেন, এখন রিটায়ার্ড আর দুই জেঠিমা আর দুই বৌদি গৃহবধু। আমার দুই জড়তোতো দাদা রেলে কাজ করে। বুঝতেই পারছেন আমি এক সচ্ছল মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আমাদের পরিবারের সবাই মোটামুটি শিক্ষিত হলেও পোশাক আশাকের দিক থেকে খুবই রক্ষণশীল। বাড়ির বউদের শাড়ি ছাড়া আর কোনো পোশাক পরার অনুমতি নেই। আমি বড় হওয়ার পর শুধু সালোয়ার আর শাড়ি পরতাম। আমি সবচেয়ে ছোট হওয়ায় সবাই আমায় শাসন করত, অবশ্যি ভালওবাসতো সবথেকে বেশি।
এবার আমার ব্যক্তিগত বিষয়ে আসা যাক। আমি দেখতে অত্যন্ত সুন্দরি, গায়ের রং খুবই ফর্সা, হাইট ৫’৭” সাধারন বাঙালি মেয়েদের তুলনায় বেশ লম্বা। আমার ফিগারটাও দেখার মত ৩৬সি-২৪-৩৬। তবে সবচেয়ে মূল্যবান সম্পদ হচ্ছে আমার মুখশ্রী আর আমার দুটি বড় বড় টানা টানা চোখ। আনেকের মতে আমাকে নাকি আনেকটা ফিল্মস্টারদের মত দেখতে, যাই হোক আমাকে যে ফাটাফাটি দেখতে তা আর বলে দিতে হয় না।
আমার জীবনে আমার স্বামিই প্রথম পুরুষ। বিয়ের আগে কোনো ছেলের সঙ্গে ঘনিষ্ঠতা করার তেমন সুযগও ছিলনা। বাড়ির ছোট মেয়ে তার ওপর সুন্দরি হওয়াতে বাড়ির সবাই সাবসময় চোখে চোখে রাখতো। আমার স্কুল, কলেজ কোনটাই কোএড ছিলনা তবু ক্লাস এইট থেকে যাওয়ার সময় বাবা স্কুল, কলেজের গেট অব্দি ছেড়ে আসত আর ফেরার সময় মা গেট থেকে নিয়ে আসত। প্রাইভেট পড়তে যেতাম যখন তখনও হয় বাবা মা নাহয় বাড়ির আন্য কেউ দিয়ে আসত বা নিয়ে আসত। বন্ধুরা এই নিয়ে হাসাহাসি করলেও আমি গা করতামনা কারণ আমি মনে করতাম বাবা মা যা করছে আমার ভালোর জন্যই করছে। প্রাইভেট পড়ার সময় কয়েকটা ছেলে ঘনিষ্ঠ হওয়ার চেষ্ঠা করলেও আমি পাত্তা দিয়নি কারণ আমি জানতাম আমার বাড়ির লোক এসব মেনে নেবেনা। অবশ্য বাড়ির লোকেদের প্রতি আমার কোন অভিযোগ নেই সবাই আমায় খুব ভালবাসত। বাড়ির আন্যদের সঙ্গে তাস, লুডো, ক্যারাম খেলে গল্পগুজব করে দিব্যি সময় কেটে যেত। এছাড়া আমি ঘরকন্নার নানা কাজ করতে ভালবাসতাম। ১২-১৩ বছর বয়স থেকেই আমি গৃহস্থলির নানা কাজ করতাম। বাড়ির লোকেরাও আমাকে এ বিষয়ে উৎসাহ দিত যাতে শ্বশুরবাড়িতে আমার কোন অসুবিধা না হয়।
পাপাইয়ের সঙ্গে আমার সম্বন্ধ করে বিয়ে হয়। আমি তখন কলেজে ফাইনাল ইয়ারের ছাত্রি। আমার বাবার কলিগের সুত্র দিয়ে সম্বন্ধ আসে। যদিও আমার বাড়ির লোকেদের আমার বিয়ে নিয়ে কোন তাড়াহুড়ো ছিলনা কিন্তু এত ভাল প্রস্তাব যে এক কথায় রাজি হয়ে যায়। পাপাই একজন ইঞ্জিনিয়ার, আইআইটি খড়্গপুর থেকে পাস করে ৫ বছর আমেরিকায় চাকরি করেছে একটি বড় বহুজাতিক সংস্থায়। বর্তমানে বম্বেতে ২ বছর হল ব্যবসা করছে। পরিবারও বেশ ভাল ওর বাবা একজন প্রাক্তন আমলা। পাপাইরা দুই ভাই পাপাই ছোট, ওর দাদা ডাক্তার, কলকাতার এক নামি সার্জেন্ট, বিদেশি ডিগ্রি আছে। ওর দাদার বিয়ে হয়ে গেছে ও একটি তিন বছরের বাচ্চা ছেলে আছে। ওদেরও আমাদের মত যৌথ পরিবার। ওদের বাড়ি সল্টলেকে। পাপাই প্রায় প্রতি মাসেই কলকাতায় আসে। সল্টলেকেও ওর একটা অফিস আছে। এত ভাল পাত্র পেয়ে আমার বাড়ির সবাই খুসি। ঠিক হয় দিন পনের পর ওরা আমায় দেখতে আসবে, পাপাইও সেসময় কলকাতায় থাকবে।
আমার মাসির বাড়ি কলকাতায় ঠিক হয় সেখানেই ওরা আমায় দেখতে আসবে। দিন সাতেক পরে আমার বাবা আমাকে ও মাকে মাসির বাড়ি রেখে আসে। মাসির বাড়ির লোকেরাও খুব খুসি। মাসি, মেসো, মাসতোতো দাদা, বৌদি সবাই আমায় বলছিলো আনুকে যা সুন্দর দেখতে এইরকম বর পাওয়াই স্বাভাবিক। বাবা যাওয়ার আগে বৌদিকে ডেকে আমাকে ভালো কোন বিউটি পার্লারে নিয়ে যেতে বলল। বৌদিও বাবাকে আস্বস্ত করে বলল “আপনি কোন চিন্তা করবেননা মেসোমসাই আনুকে এমনিই যা সুন্দর দেখতে তার উপর সাজগোজ কোরলে এমন ফাটাফাটি লাগবে যে পাত্রপক্ষ চোখ ফেরাতে পারবে না”। বৌদি কলকাতার মেয়ে চালচলন, বেশভুশায় বেশ আধুনিকা, বুঝলাম আমেরিকা ফেরত হবু জামাইয়ের জন্য বাবা বৌদির উপর ভরসা করছে। বৌদিকে আমারও বেশ লাগে তাই আমিও কোন আপত্তি করলাম না। পরের রবিবার আমাকে দেখতে আসবে, বাবা শুক্রবার রাতে আসবে বলে চলে গেল।
আমার মায়েরা দুই বোন, মাসি মায়ের চেয়ে আনেক বড়। বাবা আর মেসোমশাই একই কলেজে পড়াতেন, বাবা বাঙলা আর মেসো ইংরাজি। এখন অবশ্য মেসো রিটায়ার্ড করেছে, বাবা মায়ের বিয়ের সম্বন্ধটা মেসোর মাধ্যমেই হয়েছিল। মাসির একটিই ছেলে, ওর নাম সৌরভ, তাকে আমি দাদাভাই বলে ডাকি। দাদাভাই প্রেম করে বিয়ে করেছে, বিয়েতে দুবাড়ির কোন অসম্মতি ছিলনা কারণ দাদাভাই পড়াশোনাই খুবই ভাল আর একটি বহুজাতিক সংস্থায় উঁচু পদে চাকরি করে, বৌদিও দেখতে শুনতে খুব ভাল। দাদাভাইয়ের বিয়ের আগে থেকেই আমি বৌদিকে চিনতাম। আমার দাদু, দিদা দুজনেই গত হয়েছেন তাই মাসির বাড়ি এখন মায়ের কাছে অনেকটা বাপের বাড়ির মত, সেজন্য আমরা বিশেষ করে আমি আর মা প্রায়ই মাসির বাড়ি আসি। কলকাতা আসতে আমারও খুব ভাল লাগে। দাদাভাইয়ের বিয়ের আগে আমি, বৌদি ও দাদাভাই একসাথে বেশ কয়েকবার সিনেমা দেখতে, পার্কে বা আরো নানা জায়গায় ঘুরতে গেছি। বৌদি বেশ মিশুকে তাই আমার সঙ্গে ভালই বন্ধুত্ব হয়ে গেছিল। আমাদের সম্পর্ক এতই অন্ততঙ্গ ছিল যে বৌদি আমার সঙ্গে তুইতোকারি করে কথা বলত। আগেই বলেছি বৌদি চালচলন, বেশভুষায় বেশ আধুনিকা ও সাহসি, বিয়ের আগে বৌদি শুধু ওয়েষর্টান ড্রেস পরতো, স্কিন টাইট টপ, লো ওয়েষ্ট জিন্স বা মিনি স্কার্ট, টিউব টপ, ট্যাঙ্ক টপ এ ধরনের জামা কাপড় পরতো। তখন আমরা যখন একসাথে কোথাও যেতাম সব ছেলেরা বৌদিকেই দেখতো, আমার দিকে কেউ নজর দিতো না যদিও আমি বৌদির থেকে দেখতে সুন্দরি ছিলাম। আরো একটা ব্যাপার লক্ষ্য করতাম দাদাভাইও এব্যাপারটা বেশ উপভোগ করে।
কদিন পর বৌদি আমায় নিয়ে পার্লারে গেল। এটা একটা স্পা পার্লার, দেখেই বোঝা যায় বেশ নামকরা আর কস্টলি, বৌদি মাঝেমাঝে এখানে আসে, লোকজনও মোটামুটি চেনা। আমি রিসেপসনে বসে একটা ফ্যাসান ম্যাগাজিন দেখছিলাম। ম্যাগাজিনটা মনে হয় বিদেশি, সব বিদেশি মডেলদের ছবি, ছবি গুলি সবই বেশ দুঃসাহসি, হয় অন্তর্বাস না হয় বিকিনি পরা। দুএকটা টপলেস ছবিও দেখলাম। এরকম ছবি আমি আগে কখনো দেখিনি, শরিরে যেন একটা চোরা বিদ্যুতের স্রোত বয়ে গেল, ঠিক এই সময় বৌদির ডাকে সম্বিত ফিরে এল তাড়াতাড়ি ম্যাগাজিনটা বন্ধ করে পাশে রেখে দিলাম। বৌদি ম্যাগাজিনটা দেখে মুচকি হেসে বলল “এদের থেকে তুমি ঢেড় বেশি সুন্দরি”। আমি লজ্জা পেয়ে বললাম “যা তুমি বড্ড ইয়ার্কি মারো”। এরপর আমরা ট্রিটমেন্ট রুমে এলাম, দেখলাম একটা মেয়ে আপেক্ষা করছে। মেয়েটির নাম রিনা আর তার সাথে বৌদির ভালই আলাপ আছে। আমাকে দেখে বৌদিকে বলল “কাবেরিদি (বৌদির নাম) ইনিই তোমার ননদ”? বৌদি উত্তরে হ্যাঁ বলল। তখন রিনা বলল “এতো তুমি যা বলেছিলে তার চেয়েও অনেক বেশি সুন্দরি”, তারপর আমার হাত ধরে আমায় একটা খুব আরামদায়ক চেয়ারে বসাল। আমি ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে চারপাশ দেখছিলাম। খুব সুন্দর ডিজাইন করা এই ট্রিটমেন্ট রুমের ইন্টেরিয়রটা, চার দেওয়াল এমনকি ফলস সিলিংএও আয়না আছে, রুমটায় প্রায়ভেসিও আছে। আমি চারপাশ দেখছিলাম এমন সময় বৌদি অন্য একটা ম্যাগাজিন খুলে আমায় একটা ছবি দেখিয়ে বলল “এই হেয়ার স্টাইলটা কেমন, আমার মনে হয় এটায় তোকে সবচেয়ে বেশি মানাবে”। আমারও স্টাইলটা পছন্দ হয়েছিল। আমার সম্মতি আছে দেখে বৌদি রিনাকে নির্দেশ দিল শুরু করার। বৌদি পেছনে একটা সোফায় বসে ম্যাগাজিনের পাতা ওল্টাতে লাগল। রিনা প্রথমেই আমায় শ্যাম্পু করিয়ে চুল কাটল। তারপর কালার করতে লাগল শেষ হলে বলল এখন ৪৫ মিনিট এই ভাবে থাকতে হবে। তবে চিন্তার কিছু নেই এই সময় আমার ফেসিয়াল করবে। ফেসিয়াল হয়ে যাওয়ার পর আমার মুখ ও চুল আবার ভাল করে ধুইয়ে দিল। আয়নায় নিজেকে দেখে বেশ ভাল লাগল মুখে বেশ একটা জেল্লা এসেছে, চুলটাও বেশ লাগছে, অনেকটা ঐশ্বর্য রাইয়ের মত। আমি ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে বিভিন্ন দিক থেকে আমায় কেমন লাগছে দেখছিলাম বৌদি কখন যে আমার পেছনে এসে দাঁড়িয়েছে খেয়ালই করিনি। “পছন্দ হয়েছে” আমার কাঁধে হাত রেখে জিজ্ঞেস করল বৌদি। আমিও বৌদিকে জড়িয়ে ধরে বললাম “খুব পছন্দ হয়েছে”।
ততক্ষনে রিনাও ফিরে এসেছে বৌদিকে ও বলল এবার আমার প্যাডিকিওয়র ও ম্যানিকিওউর করবে। তবে একটা সমস্যা হচ্ছিল, আমি ফুলস্লিভ সালোয়ার কামিজ পরে পার্লারে এসেছিলাম, রিনা বলল কামিজটা খুলতে হবে না হলে পুরো হাতের ওয়াক্স করা যাবেনা। আমি আপত্তি করলে বৌদি বলল “এটাতো প্রাইভেট রুম, এখানে আমি আর রিনা ছাড়া কেউ নেই তোর কামিজ খুলতে আপত্তি কোথায়”। আমি দোনামোনা করছি দেখে বৌদি দৃঢ় কন্ঠে নির্দেশ দিল “ফালতু সময় নষ্ট নাকরে তাড়াতাড়ি কামিজটা খুলে ফেল”। কোন উপায় না দেখে আমি কামিজটা খুলে দিলাম দেখি রিনা আর বৌদি দুজনেই বড়বড় চোখে আমার শরীরটা দেখছে, আমার লজ্জা লাগছিল বড় হওয়ার পর থেকে আমি কারোর সামনে জামা কাপড় ছাড়িনি (একজন বাদে) আর এখন সম্পুর্ন অচেনা একটা মেয়ে আর মাসতোতো বৌদির সামনে শুধু একটা ব্রেসিয়ার পরে দাঁড়িয়ে আছি। বৌদি আমার লজ্জা পাওয়াকে পাত্তা না দিয়ে রিনাকে বলল “দেখছিস আমার ননদের ফিগারটা, তোর কাছে তো অনেক মডেল, সিনেমা আর্টিস্টরা আসে আমাদের অনু তাদের থেকে কোন অংশে কম”? রিনা বলল “সত্যি বলছি কাবেরিদি অনেক সুন্দরি মহিলা দেখেছি কিন্তু ওর মত কাউকে দেখিনি যেমন দেখতে তেমন ফিগার”। বৌদি হুঁ হুঁ করে বলল “সেই জন্যইতো কোন এক বিয়ের বাড়িতে একঝলক দেখে অতবড় শিক্ষিত বড়লোক ছেলে আমার সুন্দরি ননদকে বিয়ে করার জন্য উঠেপড়ে লেগেছে”। আমি ততক্ষনে আবার চেয়ারে বসেছি আমার অস্বস্তি হছে দেখে রিনা একটা বড় তোয়ালে দিল আমার গায়ে জড়ানোর জন্য। আমি মনে মনে ওর পেশাদারি মনভাবের তারিফ না করে পারলামনা অবশ্যি ওকে ধন্যবাদও জানালাম। ও মৃদু হেসে আমার গালটা আস্তে করে টিপে দিয়ে আবার কাজ করতে লাগল। আমায় তোয়ালে জড়িয়ে বসতে দেখে বৌদি বলল “অনু তোকে এত সুন্দর দেখতে তার উপর এমন দারুন ফিগার তুই সবসময় এত কনসারভেটিভলি ড্রেসআপ করিস কেন”? তারপর রিনাকে জিজ্ঞাসা করল “তোরকি মনে হয়না অনুর এই বয়েসে আরেকটু খোলামেলা মর্ডান জামাকাপড় পরা উচিত”। রিনা কাজ করতে করতে সম্মতি সুচক ঘাড় নাড়িয়ে বলল “এটাইতো বয়স, এখন না পরলে কখন পরবে”। বৌদি বলল “অনুদের বাড়ি বড্ড রক্ষণশীল, তবে চিন্তার কিছু নেই ওর আমেরিকা ফেরত বর বিয়ের পর ওকে নিশ্চই সবসময় গলা থেকে পা পর্যন্ত ঢেকে রাখবেনা”। রিনা প্রসঙ্গ ঘুরিয়ে বলল “অনুর মত না হলেও তুমিও কম সুন্দরি নও কাবেরিদি; বিয়ের পর তোমাকেও আর অত খোলামেলা পোশাকে দেখা যায়না, আর তোমার বরওতো শুনেছি বিদেশে গেছে”। বৌদি বলল “সে তো মাত্র কদিনের জন্য, আমার শ্বশুরবাড়ি আনুদের মত রক্ষণশীল না হলেও শ্বশুরবাড়িতে বাড়ির বউকে ওইসব পোশাকে মানায়? পাড়া প্রতিবেশি কি বলবে, তবে ওর দাদা যথেষ্ঠ লিবারাল এই দিক থেকে, আমরা যখন হানিমুনে তাইল্যান্ড গেছিলাম ও নিজে থেকে আমাকে বিকিনি কিনে দিয়েছিল সমুদ্রে চান করার জন্য”। আমি চুপচাপ দুজনের কথা শুনছিলাম কিন্তু এই সময় কিছু না বলে থাকতে পারলাম না। আমি বললাম “কই কালকেইতো তোমাদের বেড়াতে যাওয়ার ছবি দেখলাম সেখানেতো তোমার কোন বিকিনি পরা ছবি দেখিনি”। বৌদি হেসে বলল “দূর বোকা ওইসব ছবি সবাইকে দেখানো যায়, তবে তোকে দেখাতে আপত্তি নেই”।
ততক্ষনে আমার ম্যানিকিউর হয়ে গেছিল রিনা বলল এবার প্যাডিকিউর করবে তাই আমাকে বলল সালয়ারটা খুলে ফেলতে। আমি আবার আপত্তি করায় বৌদি রেগে গিয়ে বলল “মেসোমসাই যে আমায় এত গুলো টাকা দিয়ে গেল তোর পেছনে খরচা করার জন্য তাকে আমি কি বলব”। আমি বললাম “বলার কি আছে বলবে বেঁচে গেছে আর তাছাড়া আমিতো আর মিনি স্কার্ট পরে ওদের সামনে যাচ্ছিনা সুতরাং আমার প্যাডিকিউরের কোন প্রয়জন নেই”। বৌদি আরো রেগে গিয়ে আমায় বলল “প্রয়োজন আছে কি নেই তোকে ভাবতে হবেনা তুই ভালয় ভালয় নিজে থেকে খুলবি নাকি আমি আর রিনা জোর করে খোলাব”। এই প্রসঙ্গে আমার সম্বন্ধে একটা কথা বলে রাখি আমি ইংরেজিতে যাকে বলে একটু সাবমিসিভ (Submissive) চরিত্রের (এর কারণ আমার মনে হয় ছোটবেলা থেকে বাড়ির সকলের কড়া শাসন) তাই বৌদির ধমক খেয়ে তাড়াতাড়ি সালয়ারটা খুলে দিলাম। এখন আমি শুধু একটা সাদা রঙের সাধারন কটনের ব্রা আর প্যান্টি পরে দুজনের সামনে দাঁড়িয়ে ছিলাম; আমার খুবই লজ্জা লাগছিল তাই কামিজটা পরতে গেলাম কিন্তু রিনা বাধা দিল বলল কামিজের ঝুলটা বড্ড বড় কাজ করতে আসুবিধা হবে। বাধ্য হয়ে আমি ওই ভাবেই আমার সিটে গিয়ে বসলাম। বৌদি আমি যে ম্যাগাজিনটা দেখছিলাম সেটা আমার হাতে ধরিয়ে দিয়ে বলল “এটা পড় আমি একটু বাইরে থেকে আসছি”। আমি আবার ম্যাগাজিনের সল্পবসনা মডেলদের ছবি দেখতে লাগলাম। আয়নায় নিজের শরিরের সঙ্গে মডেলদের তুলনা করছিলাম, বৌদি খুব একটা ভুল কিছু বলেনি শুধু আমার আন্তর্বাস গুলো ওদের মতন সুন্দর নয়। ততক্ষনে বৌদি ফিরে এসেছে টেলিপ্যাথির মতন বলল “সবই ঠিক আছে কেবল ওদের মতন ডিজাইনার ল্যঞ্জ্যরি পরলে তোকেও সুপারমডেল লাগতরে অনু”। আমি লজ্জা পেয়ে বললাম “তুমি আর বার খাইয়োনা”, কিন্তু মনে মনে জানতাম বৌদি মিথ্যা কিছু বলেনি। আমার প্যাডিকিউর হয়ে গেছিল, পা দুটিকে সত্যিই খুব সুন্দর লাগছিল। এইটে ওঠার পর থেকে ফ্রক পরা ছেড়ে দিয়েছি, আর যা পোশাক পরি কোনটাতেই পা দেখা যায় না। বৌদি আবার আমার মনের কথা বুঝতে পেড়ে বলল “ভগবান তোকে এত সুন্দর পা দিয়েছে তোর কেবল মিনি স্কার্ট বা শর্টস পরা উচিত” তারপর রিনার দিকে তাকিয়ে জি্জ্ঞাসা করল কিরে আমি ঠিক বলছি কিনা? রিনাও বিজ্ঞের মত উত্তর দিল “তুমি একদম ঠিক বলেছ কাবেরিদি অনুর এত সুন্দর পা এগুলো সবসময় ঢেকে রাখা শুধু অন্যায়ই নয় অপরাধ”। আমি ওদের কথার কোন প্রতিক্রিয়া না করে চুপচাপ আমার পোশাক গুলো পরার জন্য এগচ্ছিলাম। রিনা আমাকে বাধা দিয়ে বৌদিকে বলল “ওর বগল গুলো সেভ করা নয় খুব চোখে লাগছে ওগুলো সেভ করে দেব”। বৌদি বলল “এটা আবার জিজ্ঞাসা করার কি আছে”। আমি প্রতিবাদ করে বললাম “আমিতো স্লিভলেস পরিনা তাই আমার বগল সেভ করার কোন দরকার নেই”। বৌদি আমার দিকে কড়া দৃষ্টিতে তাকাতেই অবশ্যি আমি বাধ্য মেয়ের মত সিটে বসে পরলাম। আমারও মনে ননে বগলটা সেভ করতে ইচ্ছা করছিল; বৌদি আজকে একটা কালো রঙের শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউজ পরেছে, বৌদির ফর্সা হাত দুটিকে খুব সুন্দর দেখাচ্ছিল। আমার আবশ্য স্লিভলেস পরা চিন্তার বাইরে। রিনা খুব সুন্দর ভাবে আমার বগল দুটো সেভ করেছে, এত মসৃন লাগছে হাত দিয়ে ছোটবেলার কথা মনে পরছে। রিনা এরপর আমার প্যান্টির দিকে তাকিয়ে বৌদিকে কিছু বলতে যাচ্ছিল কিন্তু বৌদি ওকে হাত দেখিয়ে থামিয়ে বলল “আজকের জন্য এই যথেষ্ঠ”। তারপর আমার পোশাক আমার হাতে দিয়ে বলল “রেডি হয়ে নাও আমি ততক্ষনে রিসেপসানে বিল মিটিয়ে আসছি”। যাওয়ার আগে অবশ্য রিনাকে মোটা টিপস দিল আর বলল রবিবার বিকেলে আসবে আমার মেকআপ করানোর জন্য। রিনা আমাকে ও বৌদিকে থ্যাঙ্কস বলে বৌদির সাথে বেরিয়ে গেল।
আমি তাড়াতাড়ি পোশাক পরে বেরিয়ে দেখি বৌদির বিল দেওয়া হয়ে গেছে। আমরা পার্লার থেকে বেরিয়ে একটা ট্যাক্সি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। বৌদি আমার কাঁধে হাত রেখে জিজ্ঞাসা করল “আমার ওপর রাগ করেছ”? আমি অবাক হয়ে বললাম কেন। বৌদি আরো অবাক হয়ে বলল “পার্লারে তোকে ধমকালাম……..”, আমি বৌদিকে থামিয়ে সামান্য হেসে বললাম “ওই সামান্য বিষয় নিয়ে তুমি অত চিন্তা কোরনা বাড়িতে সবাই আমায় সবসময় ধমকায়। আমি কারুর উপর রাগ করিনা কারণ আমি জানি সবাই আমায় খুব ভালবাসে আর আমার ভালোর জন্য আমাকে শাসন করে”। তারপর আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “থাঙ্ক ইউ এত সুন্দর আমার বিউটি ট্রিটমেন্টের জন্য”। বৌদি আমাকে আরো জোরে জড়িয়ে বলল “আসল থাঙ্ক ইউতো তখন বলবে যখন তমার হবু বর এইভাবে তোমায় জড়িয়ে ধরবে”। “আবার শুরু করলে” আমি বললাম। বৌদি বলল “এতে ভুল কি আছে আমি যদি ছেলে হতাম তাহলে তোমার মত সুন্দরি যুবতিকে সবসময় এই ভাবে জড়িয়ে ধরে থাকতাম আর………..” আমারও খুব মজা হচ্ছিল বৌদিকে জড়িয়ে ধরে বৌদির সাথে ইয়ার্কি মারতে তাই আমি বৌদির দিকে মিটিমিটি চোখে তাকিয়ে জিজ্ঞাসা করলাম “আর কি করতে”? বৌদি কোন কথা না বলে সোজা আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগল। ব্যাপারটা এত আনএক্সপেক্টেড যে আমি কি করব বুঝতে পারলামনা, শরীরটা কেমন অবশ হয়ে এল, মনে মনে অবশ্য ভালও লাগছিল, আমি নিজেকে পুরপুরি বৌদির হাতে সেঁপে দিলাম। বৌদি এবার নিজের জিভটা আমার মুখে ঢোকাতে চেষ্ঠা করল আমি ঠোঁট দুটো অল্প ফাঁক করলাম আর বৌদি জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল। আমার খুব ভাল লাগছিল, এমন অনুভিতি জীবনে খুব কম হয়েছে। আমিও খুব এনজয় করছিলাম বৌদির সাথে ফ্রেঞ্চকিস। কতক্ষন দুজন দুজনকে এভাবে কিস করছিলাম জানিনা হঠাৎ ড্রাইভারের ডাকে হুঁশ ফিরল। এসে গেছি ম্যাডাম, ট্যাক্সি দাঁড় করিয়ে বলল সে। আমরা সঙ্গে সঙ্গে পরস্পরকে ছেড়ে বসলাম, বৌদি, কিছুই হয়নি এমন ভাব দেখিয়ে ড্রাইভারকে জিজ্ঞেস করল কত ভাড়া। আমি লজ্জায় মাথা নিচু করে বসে ছিলাম, বৌদি বা ড্রাইভারের দিকে চোখ তুলে তাকাতে পারছিলামনা। বৌদি কিন্তু কনফিডেন্সলি ভাড়া মিটিয়ে দরজা খুলে নেমে গেল আর আমায় ইসারায় নামতে বলল। আমি চুপচাপ নেমে গেলাম আর নামার সময় লক্ষ্য করলাম ড্রাইভারটা আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি নামার পর ট্যাক্সিটা হুস করে চলে গেল আর বৌদি আমার হাত ধরে বাড়ির দিকে হাঁটা দিল।
সবাই বোধহয় আমাদের জন্য অপেক্ষা করছিল গেট খোলার আওয়াজ পেয়ে দরজা খুলে বেরিয়ে এল। মাসিমা আমাকে দেখে বলল “ওমা অনু তোকেতো চেনাই যাচ্ছেনা, কি সুন্দর দেখতে লাগছে”। মেসোমশাইও আমার নতুন লুকের তারিফ করল। মা আমাকে ধরে ভেতরে নিয়ে গেল, যেতেযেতে কানেকানে বলল তোকে খুব মানিয়েছে। সবার প্রসংসা শুনে আমারও খুব আনন্দ হচ্ছিল আর মন থেকে ট্যাক্সির ঘটনাটা মুছে গেল। মা বৌদির রুচির খুব প্রসংসা করল সেই সঙ্গে ধন্যাবাদ জানাতে ভুললনা। মাসি মেসোও দেখলাম বৌদির কাজে খুব গর্বিত। বৌদি বলল “এটা আর কি দেখছ রবিবার মেকআপ করার পর দেখো, পাত্রপক্ষ যদি এককথায় বিয়েতে রাজি না হয় আমার নাম কাবেরি চ্যাটার্জী নয়”। মা বৌদিকে বলল “তোমার কথাই যেন সত্যি হয় বৌমা”। মাসি আমাকে আর বৌদিকে বলল অনেক দেরি হয়ে গেছে তোরা তাড়াতাড়ি চান করে নে খাওয়ার সময় হয়ে গেছে। আমাদের দুজনেরই প্রচন্ড খিদে পেয়ে গেছিল তাই আমরা একসাথে বলে উঠলাম আগে খেয়ে নিই তারপর চান করব। মেসোমশাইও বলল সেই ভাল আমারও খিদে পেয়ে গেছে, আগে খেয়ে নেওয়া যাক। খেতে খেতে আর বিশেষ কথা হল না। খেয়েদেয়ে আমি বাথরুমে ঢুকলাম চান করার জন্য। মাসির বাড়ির বাথরুমটা বেশ বড় আর সুন্দর করে সাজানো, পুরো মার্বেল দিয়ে মোড়া আর একটা ফুল হাইট মিরর আছে। আমি আস্তে আস্তে জামাকাপড় ছাড়তে লাগলাম, নিজেকে সম্পুর্ন অনাবৃত করে আয়নার সামনে দাঁড়ালাম। আয়নার সামনে নিজেই নিজের শরীরটাকে এ্যাডমায়ার করছিলাম, আমার সুন্দর গোল মুখখানা, বড় বড় টানা টানা দুটো চোখ, সরু কটিদেশ, লম্বা লম্বা দুখানা পা, ওয়াক্স করার পর আজ আমার পা দুটোকে সত্যিই খুব সুন্দর দেখাচ্ছে। তবে সবচেয়ে দৃষ্টি আকর্ষণ করছে আমার স্তন যুগল, এই দুটি আমার শরিরের শ্রেষ্ঠ সম্পদ, আমি আমার সুডল মাইদুটিকে আস্তে আস্তে টিপতে লাগলাম। খুব ভাল লাগছিল, খয়রি রঙের বোঁটাগুলো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আমি বোঁটা দুটোকে নিয়ে আঙুল দিয়ে খেলা করছিলাম আর মনে মনে বলছিলাম শুভদীপ ব্যানার্জি তুমি আমেরিকা ফেরত বড় ইঞ্জিনিয়ার হতে পার কিন্তু অনেন্দিতা ব্যানার্জিও কিছু কম নয়, আমার মতন সুন্দরি মেয়ে এই বাঙলাদেশে খুব বেশি নেই। এরপর আমার দৃষ্টি গেল আমার দুপায়ের মাঝখানের ঘন জঙ্গলটার দিকে। আমার ফর্সা ধপধপে নিঁখুত শরিরের ওপড় কালো জঙ্গলটা একটু বেমানান লাগছিল। প্রথম প্রথম আমার ওখানে যখন বাল গজাতে শুরু করে তখনও আমার এই একই কথা মনে হত তাই কাঁচি দিয়ে বালগুলো ছেঁটে দিতাম। তখনি আমার পার্লারের কথাটা মনে পরে গেল। রিনা কি আমার প্যান্টির দিকে তাকিয়ে তখন আমার বালগুলো কাটার কথা বৌদিকে বলতে যাচ্ছিল। আমি বালগুলোর উপর হাত রেখে দেখলাম ওগুলো ভিজে গেছে। অবশ্য প্যান্টিটা ছাড়ার সময়ই লক্ষ্য করেছিলাম সেটা ভিজে চপচপ করছে, এর জন্য বৌদির সঙ্গে আমার ট্যাক্সির ঘটনাটা দায়ি। আঙুলটা গুদের মুখে নিয়ে গেলাম দেখলাম হড়হড় করে কামজল বেড়োচ্ছে। আমার পা দুটো কাঁপছিল, আমি আর দাঁড়িয়ে থাকতে পারছিলামনা। বাথরুমের মেঝেতে বসে দেওয়ালে হেলান দিয়ে বাঁ হাত দিয়ে ভাল করে আঙলি করছিলাম আর ডান হাত দিয়ে মাইদুটিকে পালা কোরে জোরে জোরে টিপছিলাম। কিছুক্ষনের মধ্যেই আমার অর্গ্যাজম হয়ে গেল। শরীরটা নিস্তেজ হয়ে গেল, আমি চোখ বন্ধ করে বাথরুমের মাঝেতে শরীরটা এলিয়ে দিলাম।
মাস্টার্বেশন করা আমি শিখেছিলাম ঝিমলির কাছে। ঝিমলি আর আমি একসাথে স্কুলে পড়তাম, আমরা পরস্পরের অভিন্ন হৃদয় বন্ধু ছিলাম। আমদের দুজনের বাড়িও খুব একটা দূরে ছিলনা ফলে আমরা প্রায়ই একে অন্যের বাড়ি যেতাম। ঝিমলির বাবা মা দুজনেই চাকরি করত, তাই দিনের বেলা ওর বাড়িতে কাজের লোক ছাড়া কেউ থাকতনা। ঝিমলি মাস্টার্বেট করা শিখেছিল ওর পিসততো দিদির কাছ থেকে। তখন আমরা সবে টেনে উঠেছি, ও ছুটিতে ওর পিসির বাড়ি দিল্লিতে বেড়াতে গেছিল। ফিরে এসে দেখি ও কেমন যেন বদলে গেছে, আমি জিজ্ঞেস করাতে বলল “ও অনু দিল্লিতে বাবলিদির (ওর পিসততো দিদির নাম বাবলি, এই প্রসঙ্গে বলে রাখা ভাল বাবলিদির সঙ্গে আমারও পরিচয় আছে। ঝিমলিদের বাড়ি এসেছে বেশ কয়েকবার। বাবলিদি আমাদের থেকে বছর পাঁচেকের বড়।) কাছে এমন একটা জিনিস শিখেছিনা”; আমি ওকে থামিয়ে জিজ্ঞাসা করলাম কি শিখেছিস। ও চারপাশটা দেখে নিয়ে ফিসফিস করে আমায় প্রশ্ন করল “মাস্টার্বেশন কাকে বলে জানিস”।? আমি ওর কথা শুনে একটু ভ্যাবাচাকা খেয়ে জিজ্ঞাসা করলাম “মা………. কী”, তখনই মনে পরে গেল একটা গল্পের বইতে পড়েছিলাম। কিন্তু “সেতো ছেলেরা……” আমার কথা শুনে ঝিমলি একটা ব্যাঙ্গাত্যক হাসি হেসে বলল “বুদ্ধু তুই এখনো একেবারে কচি খুকু আছিস একটুও পাকিসনি”। আমি সামান্য রাগ দেখিয়ে বললাম “আমিতো কচি খুকি আর তুই দুদিন দিল্লি গিয়েই পেকে রসে টসটস করছিস”। আমার রাগ দেখে ঝিমলি আমার গালটা টিপে আমাকে জড়িয়ে ধরে বলল “টসটসে কিনা জানি না তবে পেকেছি তাতে কোন সন্দেহ নেই” তারপর আবার বলতে শুরু করল “মাস্টার্বেট করলে শরীরটা এত সাটিসফায়েড লাগে যে তোকে বলে বোঝানো যাবেনা অবশ্যি করার সময়ও খুব এনজয় হয়”। আমার খুব কৌতুহল হচ্ছিল আমি ওকে বললাম “আমায় একবার দেখানা”। ঝিমলি আবার হেসে বলল “দূর বোকা ওসবকি এখানে দেখানো যায়, কাল বাড়ি ফাঁকা থাকবে, বাড়িতে দেখাব”। তারপর আমার দিকে ঘুরে বলল “কাল যে স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে যাবে বাড়িতে বলবিনা”। বাড়ি ফিরে একটু অস্বস্থি হচ্ছিল কারণ আমি বাড়ির লোকেদের কাছে মিথ্যা কথা বলিনা। তাই আমি নিজেকে এই বলে সান্তনা দিলাম যে আমাকেতো মিথ্যে কথা বলতে হচ্ছেনা শুধু একটা কথা লুকোচ্ছি মাত্র, তা মানুষতো অনেক সময় ভুলেও যায়। রাতে ঘুম আসছিলনা বারবার একই কথা মাথায় ঘুরপাক খাচ্ছিল। সকালে যথারিতি বাবা আমাকে স্কুলে ছেড়ে দিয়ে গেল। দেখি ঝিমলি আগেই এসে গেছে আমাকে দেখে মুচকি মুচকি হাসছিল। আমি কাছে যেতে জিজ্ঞেস করল “কিরে রাতে ভাল ঘুম হয়নি”। আমি ওর প্রশ্ন শুনে একটু চমকে গেলাম। আমার প্রতিক্রিয়া দেখে ও হেসে বলল “কোন চিন্তা নেই সোনামনি আজ দুপুরেই তোমার সব কৌতুহলের সমাধান করে দেব”। যথারিতি তিনটে পিরিয়োডের পর স্কুল ছুটি হয়ে গেল। ঝিমলি সাইকেলে করে স্কুলে আসে। আমি ওর সাইকেলের কেরিয়ারে বসে ওর বাড়ির দিকে রওনা হলাম। গরমকালের দুপুর বেলা পথেঘাটে লোকজন নেই বললেই চলে। বাড়িতে পৌঁছে দেখলাম ঝিমলি তালা খুলছে। আমি জিজ্ঞেস করলাম “কিরে মিনুদি কই”? মিনুদি ওদের কাজের লোক। ঝিমলি বলল “মিনুদির বাড়িতে কার যেন বিয়ে তাই ছুটি নিয়েছে”। বাড়িতে ঢুকে দেখি সব জানলা দরজা বন্ধ। ঝিমলি আমায় বলল “তাড়াতাড়ি বাড়িতে ফোন করেদে আর কি বলব তাও বলে দিল”। আমি মনে মনে ওর বুদ্ধির প্রসংসা করলাম। ফোনটা আমার মা ধরল, আমার গলার আওয়াজ শুনে ঘাবড়ে গেল। আমি মা কে আস্বস্ত করে বললাম “চিন্তার কিছু নেই আমি ঝিমলিদের বাড়ি থেকে ফোন করছি, স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে গেছে তার উপর ঝিমলিদের বাড়িতে কেউ নেই তাই ওদের বাড়ি এসেছি”। মা আরো উদ্বিগ্ন হয়ে বলল “ওদের বাড়ি কেউ নেই যখন ওকে নিয়ে আমাদের বাড়ি এলিনা কেন”। এবার ঝিমলি আমার হাত থেকে রিসিভারটা নিয়ে বলল “হ্যালো মাসিমা, আমরা দুজনে দুপুর বেলা দাবা খেলবো বলে আমাদের বাড়ি এসেছি”। তারপর একটু রাগ দেখিয়ে বলল “তবে তোমার যদি আপত্তি থাকে আমি এক্ষুনি অনুকে তোমাদের বাড়ি ছেড়ে দিয়ে আসছি”। মা ওদিক থেকে কি বলল শুনতে পেলাম না তবে ঝিমলি হাসিমুখে বলল “না না তোমায় কষ্ট করে আসতে হবে না আমি সাড়ে চারটে পাঁচটা নাগাদ অনুকে পৌঁছে দেব” এই কথা বলে ও ফোনটা রেখে দিল। আমিও বুঝলাম পারমিশন হয়ে গেছে। আনন্দে ঝিমলিকে জড়িয়ে ধরলাম, ঝিমলি আমার মত গোবেচারা নয় প্রয়োজনে বড়দের মুখের উপর কথা বলতে পারে।
এরপর আমরা জড়াজড়ি করে ঝিমলির বেডরুমে গেলাম। আমার বুকের মধ্যে একটা চাপা উত্তেজনা হচ্ছিল। আমরা দুজনে খাটে বসলাম, ও আমার দিকে তাকিয়ে বলল “কি খুকুমনি খুব জানতে ইচ্ছে করছে মাস্টার্বেশন কাকে বলে”? খুকুমনি বলাতে আমার রাগ হলেও আমি মিষ্টি স্বরে ওকে বললাম “ইয়ার্কি না মেরে শুরু করনা”। ঠিক হ্যায় বলে ও উঠে দাঁড়াল। তারপর আমার দিকে তাকিয়ে দিদিমনিদের মত কড়া গলায় অর্ডার দিল স্ট্যান্ড আপ। আমি বাধ্য মেয়ের মত উঠে দাঁড়ালাম। “সব জামা কাপড় খুলে ফেল” সঙ্গে সঙ্গে পরবর্তি নির্দেশ এল। সব! আমি লাজুক কন্ঠে জিজ্ঞাসা করলাম। “হ্যাঁ, শাড়ি সায়া ব্লাউজ ব্রা প্যান্টি সবকিছু”। আগেই বলেছি আমি সাবমিসিভ চরিত্রের তাই ঝিমলির এই কতৃত্ব আমায় যৌন ভাবে আরো উত্তজিত করে তুলছিল। আমি চুপচাপ জামা কাপড় ছাড়তে লাগলাম আর ঝিমলি খাটের ওপর বসে ঠ্যাং নাচাতে নাচাতে বড় বড় চোখ করে আমার কাপড় ছাড়া উপভোগ করছিল। ওর লোভি দৃষ্টি আমায় আরো কামোত্তেজিত করে তুলল। প্যান্টিটা যখন খুলছি ও হাত বারিয়ে ইসারায় চাইল আমিও দিয়ে দিলাম। ও আমার প্যান্টিটা ভালো করে হাত দিয়ে পরিক্ষা করে নাকের কাছে নিয়ে গিয়ে গন্ধ শুঁকলো তারপর মন্তব্য করল “এর মধ্যেই ভিজে গেছে!” তারপর আবার আমার দিকে দৃষ্টি ফেরাল। আমি লজ্জায় কৌতুহলে এবং যৌন উত্তেজনায় ঘরের কোনায় জড়সড় হয়ে দাঁড়িয়ে ছিলাম। “ওই রকম কুঁকড়ে ঘরের কোনায় দাঁড়িয়ে আছিস কেন”? আমায় প্রশ্ন করল। আমি কিছু উত্তর দেওয়ার আগেই ও আবার কড়া গলায় নির্দেশ দিল “আমার কাছে আয় – আমার চোখে চোখ রেখে দাঁড়া”। আমি আদেশানুসারে ওর কাছে গিয়ে ওর চোখে চোখ রেখে দাঁড়ালাম। ঝিমলি খুঁটিয়ে খুঁটিয়ে পা থেকে মাথা পর্যন্ত আমার নগ্ন শরীরটাকে পর্যবেক্ষন করছিল। কিছুক্ষন পর আবার ছোট্ট নির্দেশ দিল “পেছনে ঘুরে দাঁড়া”। আমি সুবোধ বালিকার মত ঘুরে দাঁড়ালাম। ঝিমলি আমার দিকে তাকিয়ে বলল “তোর কথাবার্তা খুকুমনির মত হলেও তোর শরীর কিন্তু পেকে রসে টসটস করছে”। তারপর আমায় আবার নির্দেশ দিল এবার আমায় ল্যাংটো কর। আমি ওর কথা মত ওর জামা কাপড় খুলতে লাগলাম। এই ফাঁকে ঝিমলির শরিরের বর্ণনাটা দিয়ে নিই। ঝিমলিকে দেখতে আমার প্রায় উলটো, ঘাবড়াবেন না ঝিমলি আমার থেকে খুব একটা কম সুন্দরি নয়। লম্বা মুখ, শ্যামলা রঙ, মসৃন ত্বক সব মিলিয়ে ঝিমলির শরিরে একটা অদ্ভুত কামুকতা আছে। যা খুব কম মেয়েদের মধ্যে দেখা যায়। আমি চুপচাপ ওর শড়ি ব্লাউজ সায়া খুললাম। এখন ও আমার সামনে কেবল ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। ওর অন্তর্বাসটা খুব সুন্দর। সাদা রঙের লেস দিয়ে তৈরি, ডিজাইনটাও খুব সুন্দর আর সেক্সি। ওর শ্যামলা গড়নের ওপর সাদা অন্তর্বাসে ওকে আরো লাস্যময়ি করে তুলেছিল। “হাঁ করে শুধু দেখবি নাকি বাকি গুলো খুলবি”। ঝিমলির কথায় আমার হুঁস ফিরল আর তাড়াতাড়ি ওর ব্রাটা খুলে দিলাম। ওর কুচকুচে কালো রঙের স্তনবৃন্ত দুটি আমার নজরে এল। ওর মাই দুটো আমারই মতন সাইজের আর আমার মতন সুন্দর আর সুডল। এরপর আমি ওর প্যান্টিটা খুললাম। খুলতে গিয়ে দেখি ওরটাও আমার মত ভিজে চ্যাপচ্যাপ করছে। এখন আমরা দুজনেই সম্পুর্ন নগ্ন অবস্থায় একে অপরের সামনে দাঁড়িয়ে আছি।
ঝিমলি আস্তে করে আমায় জিজ্ঞাসা করল “কেমন দেখতে আমাকে? তোর তুলনায় কিছুই নয় কি বল”? আমি জোর গলায় বললাম “মোটেই না তুই আমার থেকে কোন অংশে কম না”। তাই। এই বলে আমার গালটা আস্তে করে টিপে দিল। তারপর আমার গুদের ওপর হাত রাখল আমার গুদ দিয়ে তখন হড়হড় করে জল বেড়চ্ছে। ঝিমলি বলল “যখন শরিরে যৌন উত্তেজনা হয় তখন মেয়েদের গুদ দিয়ে কামজল বেড়োয়”। আমিও ওর কথার সমর্থন করে বললাম হ্যাঁ যখন কোন রোম্যান্টিক গল্পো পড়ি বা টিভিতে রোম্যান্টিক দৃশ্য দেখি আমার ওখানটা ভিজে যায়। “ওখানটা মানে”? ঝিমলি ন্যাকা সুরে জিজ্ঞাসা করল “ওটারতো একটা নাম আছে নাকি”। আমি লাজুক গলায় বললাম “তুইনা ভারি অসভ্য”। ও আমার দিকে চোখ পাকিয়ে বলল “আমি তো অসভ্য আর তুমি এখানে ল্যাংটো হয়ে বসে খুব সভ্য সভ্য কাজ করছ”। আমি একটু অসহিস্নু হয়ে ওকে বললাম “বাজে কথায় সময় নষ্ট না করে আসল কাজটা করনা”। আমার কথা শুনে ও হেসে বলল “ওরে বাবা খুকুমনির আর তর সইছেনা দেখছি। ঠিক আছে চল তবে শুরু করা যাক”। এই বলে ও বিছানার একদিকে সরে গেল আর আমায় বলল “আমি যেমন করছি তুইও তাই কর”। ও বলল ডান হাত দিয়ে গায়ের যত জোর আছে তাই দিয়ে মাই দুটোকে টেপ আর বাঁ হাত দিয়ে গুদটাকে ভালো করে আঙলি কর এই ভাবে। আমি ঝিমলির দেখাদেখি এক হাত দিয়ে মাইটিপতে লাগলাম আর অন্য হাত দিয়ে আঙলি করছিলাম। খুব ভাল লাগছিল শরিরে এত সুখ এর আগে কখনো পাইনি। ঝিমলির দিকে আড়চোখে তাকিয়ে দেখি ও চোখ বন্ধ করে একই কাজ করছে। ওর মুখ থেকে একটা মৃদু গোঙানির আওয়াজ আসছিল। আমিও চোখ বন্ধ করে আরো জোরে জোরে নিজের মাই টিপতে লাগলাম আর বাঁ হাত দিয়ে গুদ খেঁচতে লাগলাম। কতক্ষন করেছিলাম মনে নেই তবে আমি ঝিমলির থেকে অনেক জোরে সুখে আঃ আঃ আঃ করে গোঙাচ্ছিলাম। ঝিমলি আমার দিকে তাকিয়ে গুদ খেঁচতে খেঁচতে বলল “আঃ অনু একটু আস্তে চ্যাঁচা সারা পাড়া জেগে যাবে”। আমি ওর কথায় কর্ণপাত না করে নিজের কাজ করতে থাকলাম আর অল্পক্ষনের মধ্যেই জল ছেড়ে দিলাম। আমার জীবনের প্রথম অর্গাজম। জল ছাড়ার পর আমার শরীরটা সম্পুর্ন নিস্তেজ হয়ে গেল। আমি চোখ বন্ধ করে ঘুমিয়ে পরলাম। যখন চখ খুললাম দেখি ঝিমলি আমার সামনে দাঁড়িয়ে আছে আর আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসছে। আমায় চোখ খুলতে দেখে জিজ্ঞাসা করল “কীরে কেমন লাগল”? এর উত্তর ভাষায় প্রকাশ করা যায় না তাই আমি দুহাতে ওকে জড়িয়ে ধরে ওকে একটা চুমু খেলাম। দুজনের নগ্ন শরিরের ছোঁয়ায় এক অদ্ভুত অনুভুতি হচ্ছিল। আমি ওর কানেকানে বললাম “ও ঝিমলি তোকে কি বলে যে ধন্যবাদ দেব, এত সুখ আমি এর আগে কোনদিন পাইনি”। ঝিমলি নিজেকে আলিঙ্গন মুক্ত করে বলল তুই সুখ পেয়েছিস এটাই আমার সবচেয়ে বড় প্রাপ্তি। তারপর ও আমাকে জড়িয়ে বলল “তোকে আমি খুব ভালবাসিরে অনু তুই সুখ পেলে আমার চেয়ে বেশি আনন্দ কেউ পাবেনা”। এই বলে আমার গালে চুমু খেল। তারপর ও আমার পাশে বসে বলল তাহলে এই হল মাস্টার্বেশন। নিয়মিত মাস্টার্বেট করবি দেখবি কোন যৌন খিদে থাকবেনা আর শরীরটাও তৃপ্ত থাকবে। আমি ঘাড় নারিয়ে হ্যাঁ বললাম কিন্তু মনেমনে ঠিক করলাম যা সুখ আজ পেয়েছি আমি প্রতিদিন অন্তত একবার মাস্টার্বেট করব।
এরপর আমার দিকে তাকিয়ে বলল “মাস্টার্বেট করা মানে হচ্ছে নিজেই নিজেকে যৌন সুখ দেওয়া কিন্তু যখন আমরা দুজন আছি তখন মাস্টার্বেট করা বোকামি”। আমি ন্যাকা গলায় ওকে জিজ্ঞাসা করলাম “দোকা থাকলে চালাকরা কি করেরে”? ঝিমলি আমার টিটকিরি গায়ে না মেখে আমার দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে প্রশ্ন করল “চালাকরা কি করে জানতে চাস”। আমি মাথা নাড়িয়ে হ্যাঁ বললাম। সত্যিসত্যি আমার খুব কৌতুহল হচ্ছিল। আমি হ্যাঁ করাতেই ঝিমলি “এই দেখ চালাকরা কি করে”। এই বলে আমার শরিরের ওপর ঝাঁপিয়ে পরে আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেল। ওর অতর্কিত আক্রমনে আমি প্রথমে একটু ঘাবরে গেলেও নিজেকে সামলে নিয়ে ওর চুম্বনে সাড়া দিতে লাগলাম।। আমি আরো জোরে ওর ঠোঁটটা চেপে ধরলাম, কিন্তু ও ছাড়িয়ে নিয়ে বলল “বাচ্চাদের মত চুমু খাচ্ছিস কেন”? আমি অবাক হয়ে বললাম “চুমু খাওয়াতে আবার বাচ্চা বড়োর কি আছে”। আমার কথা শুনে ঝিমলি নিজের কপালে হাত রেখে বলল “উফফ্ এই মেয়েটাকে নিয়ে যে কি করি”? তারপর আমার দিকে তাকিয়ে নির্দেশ দিল আমি যেমন যেমন বলব তুই তেমন তেমন করবি। এই বলে আবার আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে আরাম্ভ করল। আস্তে করে বলল ঠোঁট দুটো অল্প ফাঁক কর। আমি ঠোঁট দুটো ফাঁক করতেই ও আমার নিচের ঠোঁটটা চুষতে শুরু করল। আমার খুব ভাল লাগছিল এরপর ও ওর জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল। দুজনে দুজনের জিভ দিয়ে মুখের মধ্যে খেলা করছিলাম আর একে অন্যের ঠোঁট চুষছিলাম। কিছুক্ষন এভাবে করার পর আমরা দম নেবার জন্য পরস্পরকে ছেড়ে দিলাম। ঝিমলি বলল “একে বলে ফ্রেঞ্চ কিস, টিভিতে বা সিনেমায় দেখিসনি আগে কখনো”? আমি ঘাড় নরলাম। ঝিমলি বলল “ও তোদের বাড়িতেতো আবার এসব দেখার রেওয়াজ নেই, তা যাকগে কেমন লাগল বল”। এর একটাই উত্তর হয় আমি এবার ওর ওপর ঝাপিয়ে পরে ওকে ফেঞ্চ কিস করতে লাগলাম। ঝিমলিও রেসপন্ড করল। চুমু খেতে খেতে ও আমার চুলে বিলি কাটতে লাগল তাতে আমার কামোত্তেজনা আরো বেড়ে গেল। ওর দেখদেখি আমিও ওর চুলে বিলি কাটতে আরাম্ভ করলাম। এরপর ঝিমলি আমার ঠোঁট ছেড়ে আমার একটা মাই চুষতে শুরু করল আর অন্য মাইটা টিপতে লাগল। আমি আনন্দে আত্মহারা হয়ে চিৎকার করতে লাগলাম “আরো জোরে আরো জোরে চোষ কামড়ে ছিড়েনে আমার মাই দুটো”। কিচুক্ষন মাই চোষার পর ও আমার যোনিতে মুখ রাখল। আমি বললাম “কি করছিস”? ও উত্তরে বলল “এবার তোর গুদ চাটব”। আমি অবাক হয়ে বললাম “তুই ওখানে মুখ দিবি”। আমার কথা শুনে ও এমন ভাবে আমার দিকে তাকাল যে আমি আর কোন কথা বলার সাহস পেলাম না। এরপর আমরা সিক্সটি নাইন পজিসানে শুয়ে একে অন্যের গুদ চাটতে লাগলাম। কামজলের স্বাদ আমার ভালই লাগল। কিছুক্ষনের মধ্যেই আবার আমাদের দুজনের একসাথে অর্গ্যাজম হয়ে গেল। এরপর বেশ কিছুক্ষন আমরা একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। ৪০-৫০ মিনিট পর ঝিমলি বলল চল এবার বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে নিই। ঝিমলির ঘরে অ্যাটাচ বাথরুম নেই তাই আমি পোশাক পরতে যাচ্ছিলাম, ঝিমলি আমায় বাধা দিয়ে বলল বাড়ির সব জানলা দরজাতো বন্ধ পোশাক পরছিস কেন। এই বলে আমার হাত ধরে বাথরুমের দিকে হাঁটতে লাগল। ওর ঘর থেকে বেড়িয়ে আমরা বড় হল ঘরে এলাম। ঝিমলি খুব জল তেষ্টা পেয়েছে বলে আমাকে ডাইনিং টেবিলের একটা চেয়ারে বসতে বলে রান্নাঘরের ফ্রিজ থেকে জলের বোতল আনতে গেল। এই রকম গোটা বাড়িতে নগ্ন হয়ে চলাফেরা করতে কেমন এক অদ্ভুত অনুভুতি হচ্ছিল কিন্তু ঝিমলি এমন নর্মালি বিহেব করছিল যেন ফাঁকা বাড়িতে নগ্ন হয়ে থাকা খুবই স্বাভাবিক ব্যাপার, আমি জিজ্ঞেস করাতে বলল “আমি নগ্ন থাকতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করি, আমি ল্যাংটো হয়ে ঘুমাই, মা আর মিনুদির সামনেও আমি সম্পুর্ন ল্যাংটো হই, মাও আমার মত ল্যাংটো হয়ে ঘুমায়”। আমারও খুব জল তেষ্টা পেয়েছিল দুজনে জল খেয়ে বাথরুমে ঢুকলাম। চানটা দারুন হল। শাওয়ারের নিচে একে অন্যকে সাবান মাখাতে মাখাতে মাই টিপছিলাম, চুমু খাচ্ছিলাম। চান করে একে অপরকে ভাল করে তোয়ালে দিয়ে মুছিয়ে দিয়ে আবার ডাইনিং টেবিলে গিয়ে বসলাম। প্রচন্ড খিদে পেয়ে গেছিল তাড়াতাড়ি স্কুল ব্যাগ থেকে টিফিন বক্স বার করলাম। আমরা খেতে খেতে নিজেরটা অন্যকে টেস্ট করানোর জন্য খাইয়ে দিচ্ছিলাম। এটা নতুন কিছু নয় আমরা আমাদের টিফিন শেয়ার করে খাই, আমাদের বাড়ির লোকেও তা জানে তাই স্পেশাল কিছু আইটেম থাকলে বেশি করে দেয় যাতে দুজনের হয়ে যায়। তবে আজ একে অন্যকে খাওয়াতে খাওয়াতে উপলব্ধি করলাম আজ থেকে আমরা শুধু দুজনের প্রিয় বান্ধবি নই তার থেকেও আরো অনেক অনেক বেশি কিছু।
খাওয়ার পরেও ঝিমলি আমাকে পোশাক পরতে দিল না, অবশ্যি নিজেও ল্যাংটো হয়ে থাকল। বিছানায় শুয়ে শুয়ে বাবলিদির সঙ্গে ওর দিল্লির ঘটনা আমাকে বলল। দিল্লির গল্পো শুনতে শুনতে আমার শরীর আবার গরম হয়ে গেল আর আরেকবার ঝিমলির সঙ্গে লেসবিয়ান সেক্স করলাম। এইসব করতে করতে চারটে বাজে গেল। ঝিমলি বলল “চটপট রেডি হয়েনে মাসিমা হয়তো তোকে নিতে চলে আসবে”। আমি তাড়াতাড়ি আবার স্কুলের শাড়ি ব্লাউজ পরে নিলাম। ঝিমলি একটা চুরিদার পরল। আমরা আবার ওদের বাড়ি তালা চাবি দিয়ে সাইকেলে করে আমাদের বাড়ি গেলাম। মা ঝিমলিকে বিকেলে চা জলখাবার খেয়ে যেতে বলল। আমার বুকটা ধুকপুক ধুকপুক করছিল কেউ ধরে ফেলবেনাতো। ঝিমলি যদিও আসার আগে ভাল করে ট্রেনিং দিয়েছিল- কি বলব কি করব, কি প্রশ্ন করলে কি উত্তর দেব ইত্যাদি। বাড়ি পৌঁছে সোজা ম্যাক্সি আর ফ্রেস ব্রা প্যান্টি নিয়ে বাথরুমে চলে গেলাম গা ধুতে। বেরোনোর আগে ঝিমলির কথা মত ব্রা প্যান্টি গুলো কেচে দিলাম। বাইরে বেরিয়ে দেখি ঝিমলি দিব্যি সকলের সঙ্গে গল্পো গুজব করছে। ওর কনফিডেন্স দেখে আমার খুব হিংসা হচ্ছিল। আমায় দেখে বলল “ওইতো হেরো দিদি এসে গেছে” তারপর আমার মাকে বলল “জানো মাসিমা আজকে চারটে খেলায় তিনটেতেই অনুকে হারিয়েছি, তাই তোমার মেয়ের আজ মুড খারাপ”। তারপর আমাকে পাশে বসিয়ে মাকে বলল “মাসিমা এবার খেতে দিন খুব খিদে পেয়েছে”। মা জেঠিমারা খাবার আনতে যেতেই ও আমার কানে কানে বলল “যত পারবি কম কথা বলবি কিন্তু কেউ যদি সন্দেহ করে সোজা মুখের উপর জবাব দিবি কারণ জানবি এ ব্যাপারে সবসময় অফেন্স ইস দ্য বেস্ট ফর্ম অফ ডিফেন্স”। চা জলখাবার খেয়ে ঝিমলি আমি বড় বৌদি আর মেজদা ক্যারাম খেললাম বেশ কিছুক্ষন। দেখলাম মেজদা বেশ সন্দেহের চোখে আমাকে পর্যবেক্ষন করছে আর দুজনে ফাঁকা বাড়িতে কি করলাম তা সম্বন্ধে নানা প্রশ্ন করছে। ঝিমলি আমাকে একটা প্রশ্নেরও উত্তর না দিতে দিয়ে নিজেই সব প্রশ্নের কনফিডেন্সলি উত্তর দিল। ছটা নাগাদ ঝিমলি বাড়ি চলে গেল। আমি ওকে সদর দরজা পর্যন্ত ছাড়তে গেলাম। আমায় একা পেয়ে ও বলল “মনে হচ্ছে তোর মেজদা কিছু একটা সন্দেহ করছে তবে তুই ঘাবড়াসনা তুই যা ভাবছিস তা নয় কিন্তু তোকে তখন যে কথাটা বললাম ভুলিস না কেউ প্রশ্ন করলে সোজা মুখের ওপর জবাব দিবি আর একদম ভয় পাবি না”। ঝিমলি চলে গেলে আমি সোজা আমার ঘরে চলে গেলাম মাকে বললাম আমি পড়তে বসছি আনেক পড়া বাকি আছে আমায় ডিস্টার্ব করোনা। কিন্তু পড়াতে কিছুতেই মন বসছিল না খালি দুপুর বেলার কথা গুলো মনে পরে যাচ্ছিল আবার ভয়ও করছিল এই বুঝি মেজদা এল আমাকে জেরা করতে। কিন্তু মেজদা কেন কেউই আমার ঘরে এল না। আমার নার্ভাসনেসটা অনেকটা কেটে গেল মনে মনে বললাম যাক বাবা মনে হচ্ছে ফাঁড়াটা কেটে গেল।
দশটা নাগাদ মা খেতে ডাকল। আমরা সবাই এক সঙ্গে রাতের খাবার খাই। খাবার ঘরে গিয়ে দেখি সবাই আমার জন্য ওয়েট করছে। মেজদা দেখি আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি ওর দিকে না তাকিয়ে নিজের সিটে বসে খেতে শুরু করে দিলাম। কিন্তু আমার কেমন যেন মনে হচ্ছিল ফাঁড়াটা পুরোপুরি কাটেনি। আর ঠিক যা ভয় করছিলাম তাই হল খাওয়া শুরুর মিনিট দুয়কের মধ্যেই মেজদা মন্তব্য করল “বাবা আজকালতো দেখছি অনুর খুব উন্নতি হয়েছে, নিজে থেকে পড়তে বসছে তাও আবার টানা চার ঘন্টা!” তারপর আমার দিকে তাকিয়ে প্রশ্ন করল “তা বোনটি আজ দুপুরে দুই বন্ধুতে ফাঁকা বাড়িতে কি করা হল”? ঝিমলির কথা মত আমি সোজা আক্রমনে চলে গেলাম। আমি খাওয়া ফেলে চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে মেজদার দিকে তাকিয়ে কড়া গলায় বললাম “ক্যারাম খেলতে খেলতে ঝিমলিকে তো হাজার একটা প্রশ্ন করলে তবু তোমার আশ মেটেনি, তুমি বড়দাতো আমার থেকে ছোট বয়স থেকেই বভিন্ন বন্ধুর বাড়িতে বহু দিন ঘন্টার পর ঘন্টা আড্ডা মারতে কেউ কিছু বলেনি আর আমি একদিন আমার একমাত্র বন্ধুর সাথে ওদের বাড়িতে কিছুক্ষনের জন্য ছিলাম তাতেই মহাভারত অশুদ্ধ হয়ে গেল”। এই বলে আমি কান্নার অভিনয় করতে লাগলাম। আমার এই রূপ এ বাড়িতে আগে কেউ দেখিনি তাই সবাই বেশ হতচকিত হয়ে গেল। বিষেশত মেজদার মুখটা বাঙলার পাঁচের মত হয়ে গেল। বড় বৌদি আমার পাশেই বসে ছিল তাড়াতাড়ি উঠে আমার কাঁধে হাত বুলতে বুলতে আমায় সান্তনা দিচ্ছিল আর বলছিল “এই সামান্য বিষয় নিয়ে তুমি মিছিমিছি রাগ করছ”। আমি বৌদির কথায় গলে না গিয়ে বললাম “তুমি জাননা বৌদি ঝিমলি আমাকে যাওয়ার সময় কি বলে গেল”। মেজদা মিনমিন করে জিজ্ঞেস করল “কি বলেছে ঝমলি”? আমি বললাম ও বলল “তোর বাড়িতো একটা আস্ত জেলখানা আর তোর দাদারা এক এক জন শার্লক হোমস”। তারপর বৌদির দিকে তাকিয়ে বললাম “আর কোনদিন আমাকে ওদের বাড়িতে নিয়ে যাবে”। এই বলে আবার বৌদির কাঁধে মাথা রেখে কাঁদবার এ্যাকটিং করতে লাগলাম। মেজদা আবার কিছু একটা বলতে যাচ্ছিল আমি থামিয়ে দিয়ে বললাম “তোমাদের যখন আমার ওপর এত সন্দেহ আমাকে সারাক্ষন বাড়িতে তালা চাবি বন্ধ করে রেখে দাও”। এইবার বড়জেঠু আসরে নামল, বড়জেঠু হচ্ছে বাড়ির কর্তা। সবাই বড়জেঠুর কথা অক্ষরে অক্ষরে পালন করে, এই বাড়িতে তার কথাই শেষ কথা। বড়জেঠু মেজদার দিকে তাকিয়ে বলল রাজু (মেজদার ডাকনাম) “আজকি এমন ঘটল যে তুই আমার অনু মা কে সন্দেহ করছিস, ও তো আজ পর্যন্ত কোনদিন কোন দোষ করাতো দূরে থাক এ বাড়ির কারো কথার অমান্য করেনি”। তারপর আমার মায়ের দিকে তাকিয়ে বলল “তা ছাড়া ও তো স্কুল ছুটির পর ছোট বৌমাকে ফোন কোরে জানিয়ে দিয়েছিল যে ও ঝিমলিদের বাড়ি যাচ্ছে”। মা ঘাড় নারিয়ে বড়জেঠুর কথার সমর্থন করল তখন আবার বড়জেঠু মেজদার দিকে জবাবের জন্য তাকাল। মেজদা আমতা আমতা করে বলতে লাগল “না মানে আমি এমনি……..”। বড়জেঠু ওকে থামিয়ে দিয়ে কড়া গলায় বলল “এমনি এমনি তোকে এত কিছু ভাবতে হবে না”। মেজদা মাথা নিচু করে সরি বলল। এরপর বড়জেঠু আমায় কাছে ডাকল, আমি কাছে যেতে আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল “তুই কাঁদিস না”। তারপর সবার উদ্দেশ্যে বলল “অনু তো আর বাচ্চা নেই ও বড় হচ্ছে ওরও নিজেস্ব ইচ্ছা অনিচ্ছা বলে একটা জিনিস আছে, তাছাড়া ঝিমলিকেতো আমরা ছোটবেলা থেকে চিনি, ওর বাড়ির লোকজনকেও আমাদের অচেনা নয় তাই অনু ওর সঙ্গে সময় কাটালে আপত্তির কি আছে”? তারপর আমার দিকে ফিরে বলল “আমি তোকে পার্মিশন দিচ্ছি যখন খুশি ঝিমলিদের বাড়ি যাবি কেউ কিচ্ছু বলবে না”। আমি মনে মনে বললাম এ তো মেঘ না চাইতেই জল। আমি বড়জেঠুকে জড়িয়ে ধরে থ্যাঙ্ক ইউ বললাম। বড়জেঠু হেসে বলল “আর আদর করতে হবে না তাড়াতাড়ি খেয়েনে সব ঠান্ডা হয়ে গেল”।
আমি আনন্দের সাথে খাচ্ছিলাম কিন্তু মেজদার দিকে তাকিয়ে কষ্ট হোচ্ছিল বেচারাকে আমার জন্য এত লোকের সামনে বকা খেতে হল। তাই খাওয়া শেষ হলে আমি মেজদার হাত ধরে সরি বললাম। মেজদা একটা ম্লান হাসি হেসে বলল “তুই সরি বলছিস কেন দোষটাতো আমারই”। এরপর যে যার ঘরে শুতে চলে গেলাম। খুব আনন্দ হচ্ছিল ঝিমলিকে সুখবরটা দেওয়ার জন্য তর সইছিলনা। রাত্রে আমি অন্তর্বাস পরে ঘুমাইনা তাই ম্যাক্সিটা খুলে ব্রা আর প্যান্টিটা ছাড়ছিলাম। আয়নাতে নিজের নগ্ন দেহ দেখে আবার একবার মাস্টার্বেট করার ইচ্ছা হল। আর ইচ্ছানুসারে খাটের ওপর শুয়ে শুয়ে মাস্টার্বেট করতে লাগলাম। লক্ষ্য রাখলাম যাতে বেশি জোর চিৎকার না করি। কিছুক্ষনের মধ্যেই আমার অর্গাজম হয়ে গেল, এই নিয়ে চতুর্থবার আজকের মত। শরীরটা খুবই ক্লান্ত হয়ে গেছিল, কষ্ট করে নাইটি পরে শুয়ে ঘুমিয়ে পরলাম। পরের দিন স্কুলে যাবার সময় বাবা বলল একবার ঝিমলির সঙ্গে কথা বলবে কালকের ব্যাপারে। আমি প্রচন্ড ভয় পেয়ে গেলাম কিন্তু মুখে কিছু প্রকাশ করলাম না। বাবার সঙ্গে স্কুটারে যেতে যেতে দেখি ঝিমলি আমার জন্য স্কুলের গেটে অপেক্ষা করছে। আমি ইসারায় ওকে ভেতরে যেতে বললাম। ও কি বুঝল জানি না তবে চুপিচুপি বাবার অলক্ষ্যে স্কুলের ভেতরে চলে গেল। স্কুলে পৌঁছে বাবা বলল “যা দেখ ঝিমলি এসেছে কিনা আমি ওয়েট করছি”। আমি তখন বললাম “কতক্ষন ওয়েট করবে যদি ও না আসে, ট্রেন মিস হয়ে যাবে তোমার। তার চেয়ে বিকেল বেলা মা যখন নিতে আসবে তখন ঝিমলির সাথে মায়ের কথা বলিয়ে দেব”। বাবা কি বুঝল জানিনা কিন্তু আমায় নিশ্চিন্ত করে বলল “সেই ভাল আমি কলেজে গিয়ে তোর মাকে একটা ফোন করে দেব”। এই বলে বাবা চলে গেল আর আমিও নাচতে নাচতে স্কুলে ঢুকলাম। গেটের পাশেই ঝিমলি দাঁড়িয়ে ছিল আমাকে দেখে খুব চিন্তিত গলায় জিজ্ঞেস করল “কি ব্যাপার”? আমি ওকে জড়িয়ে ধরে বললাম “ব্যাপার খুব ভাল”। তারপর একটু নির্জন জায়গায় গিয়ে কাল রাতের ঘটনা ওকে বললাম। তারপর ওকে একটা কিস করে বললাম “এবার থেকে আমরা রোজ ছুটির পর তোর বাড়িতে গিয়ে মজা করতে পারব”। ঝিমলিও খুব খুশি হল কিন্তু ও বলল “রোজ নয় তাহলে লোকে সন্দেহ করবে মাঝে মাঝে তোর বাড়িতে গিয়ে সময় কাটাব কারণ অতি লোভে তাঁতি নষ্ট”। এর পর স্কুল ছুটির পর প্রায়ই ঝিমলিদের বাড়ি গিয়ে একে অপরকে যৌন সুখ দিতাম।
এরপর ভাল করে চান করে নতুন একটা সালোয়ার কামিজ পরে বাথরুম থেকে বেরিয়ে এলাম। বেরিয়ে দেখি সবাই আমার জন্য চিন্তিত হয়ে বসে আছে। আমাকে দেখে মা কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তু বৌদি মা কে থামিয়ে দিয়ে বলল ওই তো অনু, আমি বললাম না চিন্তার কিছু নেই মাসির বাড়ি এসে বেশি বেশি খাচ্ছে। তারপর আমার দিকে তাকিয়ে বলল “কি পেট টেট ঠিক আছে তো”? প্রশ্নটা শুনে আমি একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম কিন্তু পরোক্ষনেই বুঝতে পারলাম বাথরুমে এতক্ষন সময় কাটানোর জন্য সবাই উদ্বিগ্ন। সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নিয়ে বললাম না না চিন্তা করার কিছু নেই আমি ঠিক আছি। বৌদি তখন সবার উদ্দেশ্যে বলল ঠিক আছে তাহলে আমি বেরোচ্ছি। আমি প্রশ্ন করলাম কোথায় যাচ্ছ। বৌদি বলল বাপের বাড়ি, মা কে ডাক্তার দেখাতে নিয়ে যাব। তারপর মাসির দিকে তাকিয়ে বলল আমি সঞ্জুর (আমার মাসতোতো দাদার ডাকনাম) জিনিস সব প্যাক করে খাটের ওপর রেখেছি। আমি আবার প্রশ্ন করলাম দাদাভাই কোথায় যাবে? এবার উত্তরটা দিল মেসো, বলল তোর দাদাভাই অফিসে কাজে দুদিনের জন্য ব্যাঙ্গালোর যাচ্ছে। এই বলে আমাকে চোখ মেরে বৌদি বেরিয়ে গেল। বৌদি এখন একটা সাদা রঙের থ্রি কোয়ার্টার্স ক্যাপ্রি আর আকাশি রঙের স্লিভলেস টি শার্ট পরেছে। এর সঙ্গে একটা কালো সানগ্লাসে দারুন দেখাচ্ছিল বৌদিকে, আমি মনে মনে বৌদির ড্রেস সেন্সের প্রসংসা করলাম। বৌদি চলে যেতে মা মাসিকে অবাক গলায় জিজ্ঞাসা করল তোমরা এই ভাবে বাড়ির বউকে একা যেতে দিলে? তারপর মেসোর দিকে তাকিয়ে বলল সত্যি জামাইবাবু কাবেরির পোশাক আশাক দেখে ওকে এ বাড়ির বউ বলে মনেই হয় না। মেসোমশাই হেসে জিজ্ঞেস করল কী মনে হয়, বাড়ির মেয়ে? মাসিমা মেসোকে সমর্থন করে বলল ও তো আমার মেয়েই। সত্যি খুকু কাবেরি আমার মেয়ে না থাকার অভাব মিটিয়ে দিয়েছে। এবার মেসো বলল কাবেরিও অনুর মত বাবা মায়ের একমাত্র সন্তান, তছাড়া তোদের মত ওদের জয়েন্ট ফ্যামেলি নয়, বাবা মায়ের অসুখ বিসুখে একমাত্র মেয়ে পাশে থাকবে না তো কে থাকবে। মা তখন নিজের আত্মপক্ষ সমর্থনের জন্য বলল না না আমি সেই ভেবে ও কথা বলিনি। মায়ের অস্বস্থি হচ্ছে দেখে মেসো প্রসঙ্গ ঘুরিয়ে বলল তবে যাই বলিস খুকু অনুকে দেখে তোদের বাড়ির মেয়ে নয় বউ বলে মনে হয়। মা তখন ঠোঁট উলটে বলল আমাদের যা ঠিক মনে হয়েছে সেই ভাবে মেয়েকে মানুষ করেছি, এই বার তো অনুর বিয়ে হয়ে যাবে তারপর ওর বর বা ওর শ্বশুর বাড়ির লোক যেমন ভাল মনে করবে তেমনি পোশাক পরবে। মেসো এই কথা শুনে আমাকে জিজ্ঞাসা করল “কিরে অনু তোর কি মত, বিয়ের পর শ্বশুর বাড়িতে যদি ওয়েষ্টার্ন পরতে বলে পরবি”। আমি মেসোর দিকে ম্লান হেসে উত্তর দিলাম ” আমার মতের কি দাম আছে বিয়ের আগে বাবা মা গলা থেকে পা পর্যন্ত ঢেকে রাখা পোশাক পরাতে চেয়েছে, পরেছি। বিয়ের পর যদি বর বলে ওয়েষ্টার্ন পরতে তাহলে তাই পরব আর যদি বলে কিছুই না পরতে তাহলে সারাদিন নগ্ন হয়ে থাকব”। আমার কথা শুনে সবাই চুপ করে গেল। আমিও বুঝতে পারলাম একটু বাড়াবাড়ি হয়ে গেছে। মাসি প্রসঙ্গ ঘোরানোর জন্য মেসোকে বলল অনেক বেলা হয়ে গেছে শুতে চল। আমাদের উদ্দেশ্যেও বলল তোরাও শুতে যা। আমি বিনা বাক্যব্যায়ে আমাদের ঘরের দিকে হাঁটা দিলাম। মাও আমায় অনুসরন করল। ঘরে ঢুকে মা দরজার ছিটকিনি বন্ধ করে দিল। ছিটকিনি বন্ধের শব্দে আমি চমকে গেলাম সাধারনত দিনের বেলা আমরা দরজা বন্ধ করে ঘুমাই না। মার দিকে তাকিয়ে দেখি মায়ের চোখে জল। আমার চোখে চোখ রেখে প্রশ্ন করল “তোমায় যে ভাবে আমরা বড় করেছি তাতে তুমি অসুখি”? আমি মায়ের প্রশ্নের সোজা উত্তর না দিয়ে একটা পুরনো ক্ষোভ উগড়ে দিলাম। আমিও মায়ের চোখে চোখ রেখে বললাম “মা তোমার মনে আছে দাদাভাই যখন চাকরি পেল, আমি তখন সবে টেনে উঠেছি। প্রথম মাসের মাইনে পেয়ে আমার জন্য একটা দামি জিন্সের প্যান্ট আর স্লিভলেস টপ উপহার পাঠিয়েছিল। কিন্তু তোমরা আমকে সেটা কোনদিন পরতে দাওনি”। ওই রকম পোশাক আমি পরিনা বলে ফেরত পাঠিয়ে দিয়েছিলে। আমার কথা শুনে মা হতভম্বের মত বলল “ওই সামান্য ব্যাপারটা তুই এখন মনে রেখেছিস”। আমি আর নিজেকে সামলাতে পারলাম না কেঁদে ফেললাম। কাঁদতে কাঁদতে মাকে বললাম “এটা সামান্য ব্যাপার নয়। তোমরা চিরকাল আমাকে বুঝিয়ে এসেছ ওই রকম জামা কাপড় কেবল বেজে মেয়েরাই পরে। বৌদিও তো ওই রকম ড্রেস পরে বৌদি বাজে মেয়ে, ঝিমলিও ওয়েস্টার্ন ড্রেস পরে ও বাজে মেয়ে নাকি ওর বাবা মা অশিক্ষিত বেজে লোক”? আমার প্রশ্নের কোন সদুত্তর মার কাছে ছিল না। মা ও আমার মত হাউ হাউ করে কাঁদতে কাঁদতে আমায় জড়িয়ে ধরে বলল “আমরা তোকে দুঃখ দিতে চাইনি, আমাদের যা ভাল মনে হয়েছে তাই করেছি”। তারপর একটু থেমে চোখের জল মুছে বলল “তুই এখন বড় হয়ে গেছিস এখন তোর যা ভাল লাগে তাই পরিস। বাড়ির পার্মিশনের জন্য তোকে চিন্তা করতে হবে না সে দায়িত্ব আমার”। আমি ম্লান হেসে বললাম এখন আর চেঞ্জ করে কি হবে কদিন পরেই তো আমার বিয়ে হয়ে যাবে। তুমি বরং প্রার্থনা কর যাতে আমার শ্বশুর বাড়িও মাসির বাড়ির মত হয়। মা কিছু বলতে যাচ্ছিল আমি থামিয়ে দিয়ে বললাম আর এই বিষয় নিয়ে আলোচনা করতে ভাল লাগছেনা চল শুয়ে পরি। এই বলে আমি মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
মাসির ডাকে ঘুম ভাঙল। মা তাড়াতাড়ি উঠে দরজা খুলে দিল। আমি চোখ কচলাতে কচলাতে বিছানায় উঠে বসলাম। আমাকে দেখে মাসি বলল আর কতক্ষন পরে পরে ঘুমবি, হাত মুখ ধুয়ে নে চা করছি। বাইরে বেরিয়ে দেখি সন্ধ্যা হয়ে গেছে, আমি মাসিকে জিজ্ঞেস করলাম দাদাভাই কখন যাবে। মাসি হেসে বলল সে তো ঘন্টা খানেক হল চলে গেছে, তোকে খুঁজছিল বলছিল অনুকে নাকে ফাটাফাটি দেখতে লাগছে। আমি বিরক্ত হয়ে বললাম তা আমাকে ডাকলে না কেন। মাসি আমার হাতে চায়ের কাপটা তুলে দিয়ে বলল তুই তো আর চলে যাচ্ছিস না আর দু দিন বাদেও তোকে একি রকম দেখতে থাকবে। আমি আর কথা না বাড়িয়ে চা খেতে লাগলাম। মা মেসোমশাইও যোগ দিল, দেখলাম দুপুরের ব্যাপারটা নিয়ে কেউ উচ্চবাচ্চ করছে না। আমিও তাই ব্যাপারটা ভুলে যাওয়ার চেষ্ঠা করলাম। চা খেয়ে মেসোর সঙ্গে দাবা খেললাম বেশ কিছুক্ষন তারপর সবাই মিলে টিভি দেখতে লাগলাম। বৌদি ফিরল প্রায় নটা নাগাদ। বৌদি ফিরতেই মাসি খাবার জন্য তাড়া লাগাল। খেতে খেতে বৌদি মাকে বলল “অনু আজ আমার সঙ্গে শুলে আপনার কোন আপত্তি নেইতো মাসিমা”। না না আমার কিসের অসুবিধা মা বলল। এরপর বৌদি আমার দিকে তাকিয়ে বলল তোর কোন আপত্তি নেইতো। বৌদির কথা শুনে আমার দুপুরের ট্যাক্সির ঘটনাটা মনে পরে গেল। অনেকদিন ঝিমলির সঙ্গে মিলিত হয়নি, শরীরটা তাই উপসি হয়ে আছে, তাই আজ ট্যাক্সিতে বৌদির ঠোঁটের ছোয়ায় সম্পুর্ন হারিয়ে গেছিলাম। আমি মনে মনে ঠিক করলাম বৌদি যদি আমার দিকে যৌনতার হাত বাড়ায় আমি ফিরিয়ে দেব না। খাওয়া দাওয়া হলে বৌদি নিজের ঘরে চলে গেল, আমি বৌদিকে বললাম আমি পাঁচ মিনিট পরে চেঞ্জ করে যাচ্ছি। আমি ঘর থেকে নাইটিটা নিয়ে বাথরুমে চলে গেলাম চেঞ্জ করার জন্য। আমি সাধারনত বাড়ির বাইরে কেবল শোয়ার সময় নাইটি পরি। বাথরুমে ঢুকে পোশাক ছাড়ার সময় চিন্তা করলাম অন্তর্বাস গুলোও ছাড়বো কিনা। আমি আগেই বলেছি আমি অন্তর্বাস পরে রাত্তিরে ঘুমাই না। ভেবেচিন্তে অন্তর্বাস না পরারই সিদ্ধান্ত নিলাম। ঘরে নিজের জামা কাপড় মার কাছে দিয়ে দুতোল্লায় বৌদির ঘরে গেলাম। কি হবে ভেবে বুকটা একটু ধুকপুক ধুকপুক করছিল, অবশ্যি সেই সঙ্গে একটা চাপা উত্তেজনাও হচ্ছিল। বৌদির ঘরে ঢুকে দেখি ঘর ফাঁকা কিন্তু আলো জ্বলছে, এসি চলছে। আমি বৌদিকে ডাকতে যাব এমনি সময় বৌদি এ্যাটাচ বাথরুম থেকে চুল আঁচরাতে আঁচরাতে বেরল। আমায় দেখে বলল কিরে এটা কি পরেছিস নাইটি না আলখাল্লা। আমি রেগে উত্তর দিলাম আলখাল্লা। বৌদি দেখলাম একটা হাউসকোট পরে আছে, হাউসকোটের নিচে কি পরে আছে ওপর থেকে বুঝতে পারলামনা। আর কিছু বলার আগে দরজায় কেউ নক করল। কিছু বলার আগে ও পাশ থেকে মেসো বলল আসব। বৌদি বলল “হ্যাঁ হ্যাঁ এস বাবা, দরজা ভেজানো আছে”। দেখলাম মেসোর সঙ্গে মাসিও রয়েছে। আমায় দেখে বলল “ও অনুও রোয়েছে দেখছি তা ভালই হল। কাল সকালে ভাবছি একবার বিকাশদের বাড়ি যাব ওদের বাড়ি পুজো আছে। তোদের বলতে এলাম তোরা যাবি কিনা। তোর মাও যাবে”। আমার যাওয়ার কোন ইচ্ছা ছিল না, বৌদিও বলল ও যাবে না। মেসো বলল সেই ভাল একজন কাউকে বাড়িতে থাকা দরকার। তাছাড়া তোরা ওখানে গেলে সারাদিন বোর ফিল করতিস। তারপর বৌদির দিকে তাকিয়ে বলল আমরা কাল ভোর পাঁচটা নাগাদ বেরিয়ে যাব তবে তোদের কষ্ট করে ঘুম থেকে উঠতে হবে না আমরা চাবি দিয়ে যাব।
এই বলে মাসি মেসো চলে গেল আর বৌদি ছিটকিনি দিয়ে দরজা বন্ধ করে দিল। আমি খাটে বসে ছিলাম, বৌদি আমার দিকে ঘুরে প্রথমেই হাউসকোটটা খুলে ফেলল। হাউসকোটটা খুলতেই বৌদির নাইটিটা নজরে এল। অবশ্যি আমার আর বৌদির নাইটি আকশ পাতাল তফাত। বৌদির নাইটিটা কালো রঙের স্বছ দামি কোন কাপড়ের তৈরি। শরিরের প্রায় সব অংশই পোশাকের ওপর দিয়ে দেখা যাচ্ছে। অবশ্য এই পশাকে শরিরের অধিকাংশ অংশই অনাবৃত। বৌদির বুক ও পিঠটা প্রায় পুরোটাই খোলা শুধু দুটো কালো রঙের স্ট্র্যাপ ছাড়া। নাইটির ঝুলটাও বেশ ছোট প্রায় অর্ধেক থাই দেখা যাচ্ছে। কিন্তু যে অংশ গুলো কাপড়ে ঢাকা সেগুলিও এই টিউব লাইটের আলোয় স্পষ্ট বোঝা যাচ্ছে। বৌদির গোলাপি রঙের স্তনবৃন্ত, সুন্দর গোলাকার নাভি এবং বালহীন ফর্সা যোনি এই স্বছ কাপড়ের ওপর দিয়ে স্পষ্ট দৃশ্যমান। আমি হাঁ করে বৌদির রূপ দেখছিলাম, বৌদির প্রতি যৌন আকর্ষন অনুভব করছিলাম। আমার কান্ড দেখে বৌদি বলল “তুই তো আমায় চোখ দিয়েই গিলে খেয়ে নিবি”। আমি কোন উত্তর না দিয়ে সোজা বৌদির দিকে এগিয়ে গেলাম, বৌদি একটুও পিছিয়ে না গিয়ে ওর ঠোঁট দুটি আমার দিকে বাড়িয়ে দিল। আমিও বৌদির আমন্ত্রন গ্রহন করলাম, আমরা দাঁড়িয়ে দাঁড়িয়ে একে অপরকে চুমু খেতে লাগলাম। প্রায় দশ পনেরো মিনিট দুজন দুজনকে ফ্রেঞ্চ কিস করলাম, এর মধ্যে কখন যে দুজন দুজনের পোশাক খুলে দিয়েছি তার হুঁশ নেই। যখন দুজনের ঠোঁট পরস্পরের থেকে আলাদা হল দেখি দুজনের নাইটি দুজনের পায়ের কাছে জড় হয়ে পরে আছে। আমরা কয়েক মুহুর্ত পরস্পরের নগ্ন শরীর দেখলাম। কেউই কোন কথা বলার অবস্থায় ছিলাম না। বৌদি আমায় টেনে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিয়ে আমার ওপর ঝাঁপিয়ে পরল। আমার সার শরিরে চুমু খেতে লাগল, বিশেষ করে আমার মাই দুটো কামরে কামরে চুষতে লাগল। আমি আনন্দে আত্মহারা হয়ে গেলাম। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না আমি উপুর হয়ে বৌদির ওপর উঠে বসলাম আর বৌদির সারা শরীর চুমু খেতে লাগলাম। এই ভাবে কিছুক্ষন চলার পর আমরা সিক্সটি নাইন পজিসানে একে অপরের গুদ চুশতে/চাঁটতে লাগলাম। অল্পক্ষনের মধ্যেই আমাদের দুজনের ক্লাইম্যাক্স হয়ে গেল। অর্গ্যাজম হয়ে যাওয়ার পর আমরা মিনিট পাঁচেক নিস্তেজ হয়ে ওই অবস্থায় শুয়ে রইলাম।
তারপর বৌদি উঠে আমার গালে একটা চুমু খেয়ে বলল থ্যাঙ্ক ইউ। আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম তুমি থ্যাঙ্ক ইউ বলছ কেন আসল থ্যাঙ্ক ইউ তো আমার দেওয়ার কথা। বৌদি হেসে বলল “তোর শরীরটা অনেক দিনের উপশি ছিল তাইনা, আর তুই দুপুর বেলা চান করতে গিয়ে মাস্টার্বেট করেছিলাস ঠিক কিনা”? এখন আর মিথ্যা কথা বলার কোন মানে হয়না তাই ছোট্ট করে হ্যাঁ বললাম। “আর কার কার সঙ্গে লেসবিয়ান করেছিস” বৌদির প্রশ্নটা শুনে চমকে গেলাম। কিন্তু ধরা পরে গেছি এবং পালাবার কোন পথ নেই দেখে বৌদিকে ঝিমলির কথা সংক্ষেপে বলে দিলাম। এরপর বৌদি আমাকে জিজ্ঞেস করল আর কোন ছেলের সঙ্গে………, কিন্তু আমার মুখের অভিব্যেক্তি দেখে হেসে বলল ঠিক আছে ঠিক আছে তোকে কিছু বলতে হবে না যদি এই প্রশ্নের উত্তরও ইতিবাচক হত তাহলে তোকে গভির জলের মাছ না বলে গভির জলের তিমি বলতে হত। আমি বৌদির কথা শুনে একটু লজ্জা পেয়ে গেলাম। বৌদি প্রসঙ্গ ঘুরিয়ে বলল আসল কাজটাইতো বাকি পরে আছে এই বলে বিছানা ছেড়ে উঠে দাঁড়াল। আমারও কৌতুহল হচ্ছিল কিন্তু চুপ করে বৌদির কান্ডকারখানা দেখতে লাগলাম। বৌদি প্রথমেই দুজনে নাইটি দুটো পাট করে ওয়ার্ডপে রেখে দিল, আমি কোন প্রতিবাদ করলাম না। এরপর অন্য একটা তাক থেকে একটা ল্যাপটপ বার করল। এরপর ল্যাপটপটা লাগাতে লাগাতে আমার গুদের দিকে তাকিয়ে প্রশ্ন করল “তোর দুপায়ের মাঝখানেতো পুরো জঙ্গল হয়ে আছে সাফ করিসনা কেন”। আমি আড় চোখে বৌদির গুদটা দেখলাম বালহীন ফর্সা গুদটা খুবই সুন্দর দেখাচ্ছে। বৌদি আবার বলতে শুরু করল “অত বাল থাকলে ওরাল সেক্স করতে অসুবিধা হয়”। আমি আত্মপক্ষ সমর্থন করে বললাম “আমারও চাঁচা গুদই বেশি পছন্দ, তাই প্রথম প্রথম কাঁচি দিয়ে বালগুলো ছেঁটে দিতাম, কিন্তু ঝিমলি ওখানে, বগলে চুল পছন্দ করে তাই……” বৌদি আমায় থামিয়ে বলল বুঝেছি ফেটিস (Fetish)। আমি বললাম কী? তখন বৌদি বলল এক এক জনের এক একটা অঙ্গের প্রতি যৌন দুর্বলতা থাকে তাকে বলে ফেটিস। আমি একটা দীর্ঘশ্বাস ফেলে বললাম সত্যি আমি এসব দিক থেকে কত অজ্ঞ। বৌদি একগাল হেসে বলল সবাই মায়ে পেট থেকে জন্মে সব কিছু জেনে যায় নাকি, তবে তোর কোন চিন্তা নেই আমি তোকে সব কিছু শিখিয়ে দেব। আর তোর কিছু জিজ্ঞাস্য থাকলে আমায় বলবি আমি যথাসম্ভব চেষ্ঠা করব উত্তর দেওয়ার। এরপর বৌদি ল্যাপটপটা অন করে বলল “দুপুর বেলা বলেছিলামনা তোকে আমাদের হানিমুনের গোপন ছবিগুলো দেখাব, এই দেখ”। আমি এবার একগাল হেসে বৌদিকে জিজ্ঞেস করলাম “এই তোমার আসল কাজ! তুমি আমার সঙ্গে ঘনিষ্ঠতা করার জন্য এক সাথে শুতে ডাকনি”। বৌদি আমার দিকে তাকিয়ে বলল “সত্যি বলছি পার্লারে তোকে ওই রকম বকাবকি করে তারপর ট্যাক্সির ঘটনাটার পর তুই যে ভাবে লজ্জায় মাথা নিচু করে বসে ছিলিস, আমি আর তোর দিকে হাত বাড়ানোর সাহস করিনি। কিন্তু তারপর তুই যে রকম নরমাল ভাবে বিহেব করছিলিস তাতে মনের মধ্যে একটা আশার সঞ্চার হচ্ছিল, তাইতো রাত্তিরে আমার সবচেয়ে সেক্সি নাইটিটা পরেছিলাম তোকে সিডিউস করার জন্য। তোর দাদাভাইও আমাকে এই পোশকে দেখলে যতই ক্লান্ত থাক বা যতই কাজের চাপ থাক, সব কাজ/ক্লান্তি ভুলে আমার ওপর ঝাঁপিয়ে পরে”। এই ঘটনার পর দুজনে দুজনের প্রতি খুব ফ্রি হয়ে গেছি তাই আমি ডান হাতে বৌদির একটা স্তনবৃন্ত নিয়ে খেলা করতে করতে জিজ্ঞেস করলাম “দাদাভাই, আমি ছাড়া আর কতজনকে সিডিউস করেছেন কাবেরিদেবি”? বৌদি আমার প্রশ্নের উত্তর না দিয়ে বলল “দাঁড়া এলসিডির সঙ্গে কানেক্ট করে দিই, বড় স্ক্রিনে দেখতে ভাল লাগবে”। বৌদি আমার প্রশ্নটা এড়িয়ে গেলেও আমি কিছু বললাম না। বৌদি এবার একটা হিডেন ফোল্ডারে গিয়ে সব ছবি গুলো সিলেক্ট করে স্লাইড সো করে চালিয়ে দিল।
ছবি গুলো সব ডিজিটাল ক্যামেরায় তোলা, ৪২ ইঞ্চির এলসিডি টিভির পর্দায় খুব ভাল লাগছিল। বৌদি আমার সামনে খাটের সামনে পা দুলিয়ে বসে ছিল, আমি বৌদির পেছনে বৌদির কাঁধে মাথা রেখে বৌদির দুটো মাই টিপটে টিপটে ছবি দেখছিলাম। কয়েকটা ছবি আগেই দেখেছি, তারপর প্রথম বিকিনি পরা বৌদির ছবি দেখলাম। কালো রঙের একটা স্ট্রিং বিকিনি পরে বৌদি ফুকেতের হোটেলের ঘরে দাঁড়িয়ে আছে। বিকিনিটা যথেষ্ঠ সাহসি, প্রায় ৫০% স্তনই অনাবৃত, বিকিনি বটমটা এত ছোট যে আমার পক্ষে পরা সম্ভব নয় কেবলমাত্র বৌদিদের মত চাঁচা গুদওয়ালা মেয়েরাই পরতে পারে। পরের ছবিটা বৌদির পেছনের দিকের, পেছনে বৌদির কোমরের ওপরে একটা সরু সুতো ছাড়া কিচ্ছু নেই। আর কোমরের নিচে যা আছে তার সম্বন্ধে যত কম বলা যায় ততই ভাল, প্রায় ৮০% পাছাই অনাবৃত। এই ছবি গুলো দেখে আমি অবাক হয়ে বৌদিকে জিজ্ঞেস করলাম “তুমি এই রকম বিকিনি পরে সবার সামনে যেতে পারলে, এই রকম বিকিনিতো সব বিদেশিরাও পরে না”। (এই ফাঁকে বলে রাখি আমরা বছর ছয়েক আগে গোয়া বেড়াতে গেছিলাম। সেখানে অনেক বিদেশি (ইউরোপিয়ান) মহিলাকে দেখেছি বিকিনি পরা অবস্থায়।) বৌদি আমার কথার সমর্থন করে বলল তোর দাদাভাই যখন বিকিনিটা আমায় দিল আমিও একটু দোনামনা করছিলাম কিন্তু তুইতো জানিস আমি খোলামেলা জামা কাপড় পরতে ভালবাসি আর তোর দাদাভাইও আমাকে খোলামেলা জামা কাপড়ে বেশি পছন্দ করে তাই রাজি হয়ে গেলাম। স্ক্রিনে হোটেল ঘরেই বৌদির নানা পোসে বিভিন্ন ছবি চলছিল। বৌদি এবার স্লাইড সো টা পজ করে দিয়ে আমার দিকে তাকিয়ে বলল “আরেকটা কথা শিখেনে অনু এই যে আমার খোলামেলা পোশাক পরার বা অন্য লোকদের শরীর দেখাতে ভাল লাগে, একে বলে এক্স্যিভিসনিজম (Exhibitionism) । চেনা বা অচেনা মানুষ জনকে আমাদের শরীর দেখিয়ে আমরা অর্থাৎ এক্সিভিসনিস্টরা যৌন আনন্দ পাই। বিশেষত সুন্দরি মহিলারা সাধারনত কম বেশি এক্সিভিসনিস্ট হয়, অবশ্য তোর কথা আলাদা”। বৌদির কথা শুনে আমার চোখে জল এসে গেল। আমি কাঁদতে কাঁদতে চিৎকার করে বললাম “কেন আমি আলাদা কেন আমি কী ভিন গ্রহের বাসিন্দা না কোথা থেকে উড়ে এসে জুড়ে বসেছি”। একটু থেমে বললাম “তুমি বা ঝিমলি যখন আমার সাথে একসাথে কোথাও যেতে সবাই তোমাদের দিকে তাকিয়ে থাকত কারণ তোমরা খোলামেলা জামা কাপড় পরতে আমার দিকে কেউ তাকাত না, তখন তোমাদের ওপর খুব হিংসে হত কারণ দেখতে আমি তোমাদের থেকে কিছু কম সুন্দরি নয়”। আমায় এভাবে ভেঙে পরতে দেখে বৌদি প্রথমে একটু ঘাবড়ে গেলেও পরমুহুর্তেই আমাকে জড়িয়ে ধরে আমার চোখের জল গুলো জিভ দিয়ে চেঁটে চেঁটে খেতে খেতে বলল “কম কেন হবিরে বোকা তুই আমাদের থেকে ঢেড় বেশি সুন্দরি”। তারপর আমার চোখে চোখ রেখে প্রশ্ন করল “তোর মনে অনেক চাপা যন্ত্রনা রয়েছে তাই না”। আমি উত্তর না দিয়ে বৌদিকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কাঁদতে লাগলাম। বৌদি আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল কাঁদ অনু কাঁদ ভাল করে কেঁদে নে দেখবি মনটা অনেক হাল্কা লাগছে। তারপর আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল “সত্যি কিছু কিছু বাবা মা আছে যারা নিজেদের আচার বিশ্বাসের জন্য ছেলে মেয়েদের ইচ্ছা অনিচ্ছার কোন গুরুত্ত্ব দেয় না। পৃথিবি দিন দিন কত এগিয়ে যাচ্ছে অথচ এরা সেই পুরনো মান্ধাতার আমলের চিন্তাধারা নিয়ে পরে আছে”। আমি এই বার বৌদির কাঁধ থেকে মাথাটা তুলে দুহাত দিয়ে চোখ দুটো মুছে বৌদিকে মার সঙ্গে আমার দুপুর বেলার কথপোকথনটা বললাম। বৌদি শুনে আনন্দে হাততালি দিয়ে বলে উঠল “তাহলেতো আর কোন সমস্যাই নেই আমি কালকেই তোর জন্য বেশ কিছু সেক্সি সেক্সি ওয়েস্টার্ন ড্রেস কিনে আনব, সব খরচ আমার”। বৌদির ছেলেমানুষি দেখে আমার হাসি পাচ্ছিল, আমি বৌদির উৎসাহে জল ঢেলে দিয়ে বললাম “তুমি আমার বাড়ির লোকেদের চেননা, বাবা বা জেঠিমা, বৌদিরা মেনে নিলেও জেঠু বা দাদারা কিছুতেই মেনে নেবে না। আর আমার জন্য মার কোন অসম্মান হোক আমি চাই না”। আমার কথা শুনে বৌদি ম্লান হেসে বলল “তোর অবস্থা আমি বুঝতে পারছি, তুই যৌনতার দিক থেকে অজ্ঞ হলেও অন্যান্য দিক থেকে আমাদের থেকে অনেক পরিনত”। এরপর আমার দিকে বড় বড় চোখ করে বলল “এখানে তো তোর ওয়েস্টার্ন পরতে আপত্তি নেই”। আমি অল্প হেসে বললাম “তা নেই”। বৌদি তখন আমাকে জড়িয়ে ধরে বলল “তাহলে কালকেই আমরা দুজনে খোলামেলা জামা কাপড় পরে বাইরে যাব, তখন দেখব ছেলেরা কার দিকে বেশি তাকায়”। আমি বৌদির দিকে চোখ পাকিয়ে বললাম “আমায় এক্সিবিট করতে তোমার তর সইছেনা তাই না”। বৌদি আমার কথা গায়ে না মেখে উলটে আমাকে প্রশ্ন করল “তোর ইচ্ছে করছে না, নিজের সুন্দরি শরীরটাকে সবার সামনে এক্সিবিট করাতে”? এর কোন উত্তর হয় না আমি মনে মনে জানি বৌদির থেকেও ঢেড় বেশি উৎসাহি আমি। আমি প্রসঙ্গ ঘোরাতে লাজুক গলায় বৌদিকে বললাম স্লাইড সো টা অন করতে। বৌদি আস্তে করে আমার কানটা মুলে দিয়ে বলল “সত্যি কথাটা শুনে কান মুখ লাল হয়ে একদম লজ্জাবতি লতা হয়ে গেছ, আর কথা ঘোরাতে হবে না”। এই বলে বৌদি আবার ল্যাপটপের প্লে বাটনটা টিপে দিল আর পর্দায় নতুন ছবি ভেসে উঠল।
পরের ছবি গুলো ফুকেতের সমুদ্র তটের ছবি। বৌদি বোধহয় বেশ করে সান স্ক্রিন অয়েল মেখেছে সারা গায়ে তাই রোদ্দুরের আলোয় বৌদির সারা শরীর চকচক করছে, খুবই আকর্ষনিয়া লাগছে বৌদিকে। আমি প্রশ্ন করলাম “ওইটুকু পোশাক পরে সবার সামনে ঘুরে বেড়াতে কেমন লাগল”? বৌদি উত্তর দিল “তোকে কি বলব অনু এই রকম অনুভুতি জীবনে আগে কখনো হয়নি। তুইতো জানিস আমি খোলামেলা পোশাকই পরি কিন্তু এই অভিজ্ঞতা সম্পুর্ন আলাদা। হোটেলের ঘর থেকে বেড়িয়েছিলাম বিকিনির ওপর একটা তোয়ালে জড়িয়ে, তাও তোয়ালেটা এমন ভাবে গিঁট দিয়ে ছিলাম যে একটা পা সম্পুর্ন অনাবৃত থাকে আর পা বাড়ালেই আমার বিকিনি বটমটা দেখা যায়। আর কোমরের ওপরে শুধু বিকিনি টপ আর সানগ্লাস ছিল। প্রতিটি পদক্ষেপেই আমার বড় বড় মাই দূটো এমন ভাবে দুলছিল যেন এই মনে হয় ছোট্ট বিকিনি টপের বাঁধন ছেড়ে বেড়িয়ে এল। ঘরের বাইরে রুম বয় থেকে শুরু করে রিসেপসনিস্ট হোটেলের অন্যন্য গেস্ট আমার দিকে এমন ভাবে তাকিয়ে ছিল যেন গিলে খাবে। আমি সানগ্লাস পরে থাকায় আড়চোখে সবার অভিব্যেক্তি লক্ষ্য করছিলাম। সবাই চোখ দিয়ে আমার পরনের সল্পবাসটকেও খুলে আমাকে নগ্ন কল্পনা করছিল। এই সব দেখে তোর দাদাভাইয়েরও ধোন খাড়া হয়ে গেছিল, ভাগ্যিস বারমুডার তলায় জাঙ্গিয়া পরেছিল, তবু ওই জায়গাটা উঁচু হয়েছিল। বিচে পৌঁছেই ও আমার টাওয়েলটা খুলে নিল, ততক্ষনে অবশ্য বিকিনি বটমটা ভিজে গেছে। ভাগ্যিস কালো রঙের বিকিনি পরেছিলাম না হলে কি লজ্জায় পরতে হত বলতো। অবশ্য বিচে গিয়েই আমরা সমুদ্রে নেমে গেছিলাম, সকলের আমার প্রতি আগ্রহ আমাদের দুজনকেই গরম করে দিয়েছিল। সমুদ্রের জলটাও ছিল খুব ভাল খুব গরমও না আবার খুব ঠান্ডাও নয়, চান করার পক্ষে একেবারে আদর্শ তাপমাত্রা। আমরা অনেক্ষন সমুদ্রে আনন্দ করেছিলাম। আমাকে দেখে অনেক ছেলে, ইয়ং মাঝ বয়িষি এমনকি বয়ষ্ক লোক আমাদের আশে পাশে এসে চান করতে লাগল। আসলে আমার মত সুন্দরি সল্পবাসনা ভারতীয় নারিতো রোজ রোজ দেখা যায় না। আমার প্রতি এত জনের এই এ্যাটেনশন আমি আর সঞ্জু দুজনেই খুব উপভোগ করছিলাম। তবে জলে নেমে একটা ব্যাপার হয়েছিল তোর দাদাভাইয়ের ঠাটানো বাঁড়া ঠাণ্ডা জলের সংস্পর্ষে এসেই ছোট হয়ে গেল কিন্তু আমার মাইয়ের বোঁটা দুটো বড় হয়ে লোহার মত শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। বোঁটা দুটো এমন ভাবে বিকিনিতে চাপ দিচ্ছিল মনে হচ্ছিল এই বুঝি বিকিনি ফেটে বেড়িয়ে আসবে। আর হলও তাই একটা বড় ঢেউয়ের ধাক্কায় কখনযে আমার বিকিনি টপটা সরে গিয়ে ডান দিকের মাইটা বেরিয়ে পরেছে বুঝতেই পারিনি। আশে পাশের সবাই দুচোখ ভরে আমার সম্পুর্ন অনাবৃত স্তনটা দেখছিল। আর তোর দাদাভাই এত হারামি সব জেনে বুঝে চুপচাপ মজা নিচ্ছিল। সবাইকার আগ্রহ হঠাৎ বেড়ে যাওয়ায় আমি কিছুটা অবাক হয়ে গেছিলাম কিন্তু যখন আসল কারণটা বুঝতে পারলাম ততক্ষনে বেশকিছুক্ষন সময় অতিক্রান্ত হয়ে গেছে। তুই একবার ব্যাপারটা চিন্তা কর অনু, দিনের বেলা একটা ক্রাউডেড পাবলিক বিচে আমি একটা স্তন অনাবৃত করে দাঁড়িয়ে আছি! এই ঘটনাটার পর দুজনেই এত গরম হয়ে গেছিলাম যে সোজা জল থেকে বেরিয়ে হোটেলের দকে ছুঁট দিলাম এবার আর তোয়ালেটা কোমরে না জড়িয়ে কাঁধে নিলাম। সৌভাগ্যবশত সিবিচের একদম কাছেই আমাদের হোটেলটা ছিল। হোটেলে গিয়ে নিজেদের ঘরে ঢুকে একে অপরের ওপর ঝাঁপিয়ে পরলাম, মুহুর্তের মধ্যে একে অপরের সমস্ত পোশাক আশাক খুলে কাম লিলায় মেতে উঠলাম”।
বৌদির কথা শুনতে শুনতে খুব গরম হয়ে গেছিলাম, কখন যে একে অপরের মাই টিপছি খেয়াল নেই। বৌদির কথা শেষ হলে আমি ন্যাকা গলায় জিজ্ঞেস করলাম “ঠাটানো বাঁড়া, হারামি এইসব অশ্লিল কথা একজন ভদ্র শিক্ষিত বাড়ির বউয়ের মুখে মানায়”? “তোমায় আর ওস্তাদি মারতে হবে না, এতক্ষন আমার সঙ্গে যে কাজটা করলে সেটাকি খুব ভদ্র সভ্য” এই বলে বৌদি খুব জোরে আমার বাঁদিকের মাইয়ের বোঁটাটায় চিমটি কাটল। আমি ব্যাথায় আ…..আ…… করে উঠলাম। প্রতিশোধ নেওয়ার জন্য আমি বৌদিকে এক ধাক্কায় বিছানায় শুইয়ে দিলাম। বৌদি বাধা দেওয়ার চেষ্ঠা করল কিন্তু আমার সঙ্গে শক্তিতে পেড়ে উঠলনা। আমি বৌদির দুহাতের ওপর পা দিয়ে বৌদির পেটের ওপর উঠে বসে বললাম “কীরে খানকি মাগি খুব মাই টেপার শখ না, দাঁড়া এক্ষুনি তোর সব শখ মিটিয়ে দিচ্ছি”। বৌদি আমার দিকে বড় বড় চোখ করে কড়া গলায় বলল “এক্ষুনি আমার হাত ছেড়ে আমার ওপর থেকে নেমে বস না হলে খুব খারাপ হবে”। আমি বৌদির মাই দুটো জোড়ে জোড়ে টিপতে টিপতে বললাম “কী করবিরে তুই ঢ্যামনা মেয়েছেলে এখন যা করার করব আমি, তুই চুপচাপ শুয়ে থাক না হলে অ্যাইসান ক্যালান ক্যালাবো না যে বাপের নাম ভুলে যাবি”। বৌদি এবার রেগে গিয়ে পা ছুড়তে ছুড়তে বলল “ওরে চুদমারানি খুব সাহস হয়েছে দেখছি দাঁড়া………” বৌদিকে আর কথা বলতে না দিয়ে আমি বৌদির ঠোঁট দুটো কামড়ে ধরে কিস করতে লাগলাম, বৌদিও সাড়া দিল। এরপর আমি বৌদির ওপর থেকে উঠে বৌদির পাশে খাটে শুলাম আর একে অন্যের গুদে আঙলি করতে লাগলাম। এইভাবে আবার দুজনের অর্গাজম হয়ে গেল। বৌদি বলল “খিস্তি মারতে মারতে সেক্স করলে ব্যাপারটা আরো বেশি উপভোগ্য হয় তাইনা”। আমি বৌদির কথার সমর্থন জানিয়ে বললাম “ঝিমলির সাথে সেক্স করার সময় দুজন দুজনকে খুব খিস্তি মারতাম, খুব ভাল লাগত তাই তোমার মুখে খিস্তি শুনে আমি তোমার সাথে খিস্তি মেরে সেক্স করলাম”। এরপর বৌদি আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “কিন্তু এত বাজে বাজে কথা তুই শিখলি কার কাছ থেকে, ঝিমলির কাছে”? “না না এই একটা বিষয় ও আমার কাছ থেকে শিখেছে” আমার কথা শুনে বৌদি আরো অবাক হয়ে বলল তোর কাছ থেকে কি করে। আমি হেসে বললাম “তুমি তো জান আমদের বাড়ির পেছনেই একটা কলনি আছে, সেখানে বেশ কয়েক ঘর নিম্নবিত্ত মানুষের বাস। প্রায়ই সন্ধ্যার পর ওখানকার ছেলে, বুড়ো এমনকি বাড়ির মেয়ে বউরা চুল্লু খেয়ে নিজেদের মধ্যে খিস্তি খাউরি করে”। আমার কথা শুনে আস্বস্ত হয়ে বৌদি বলল “আমাকে খিস্তি শিখিয়েছে তোর দাদাভাই, আমার প্রথম প্রথম খুব লজ্জা করত কিন্তু এখন দুজন দুজনকে কাঁচা কাঁচা খিস্তি মারতে মারতে না চুদলে আমাদের অর্গাজমই হয় না”। এরপর বৌদি বলল চল বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে আসি। টিভির দিকে তাকিয়ে দেখি স্লাইড সো বন্ধ হয়ে একটা এ্যাডাল্ট স্ক্রিন সেভার চলছে। আমি কিছু বলতে যাওয়ার আগে বৌদি বলল “তোর দাদাভাইয়ের কালেকসান, আরো আছে কালকে দেখাব”। বাথরুম থেকে বেরোলে বৌদি বলল অনেক রাত হয়ে গেছে, ঘুমও পাচ্ছে পরের ছবি গুলো কাল দেখিস। এই বলে বৌদি কম্পিউটার বন্ধ করে দিল। আমারও ঘুম পাচ্ছিল তাই আমি বাধা দিলামনা। ল্যাপটপটা আলমারিতে ঢুকিয়ে আলো নিভিয়ে আমরা নগ্ন হয়েই পরস্পরকে জড়িয়ে চাদরমুরি দিয়ে ঘুমিয়ে পরলাম।
পরেরদিন যখন ঘুম ভাঙল দেখি বৌদি পাশে নেই। ঘড়ির দিকে তাকিয়ে দেখি নটা বাজছে।বিছানা থেকে উঠতে গিয়ে খেয়াল হল আমি সম্পুর্ন নগ্ন। চাদরটা গায়ে জড়িয়ে আলমারির কাছে গেলাম নাইটিটা নেওয়ার জন্য। কিন্ত গিয়ে দেখি আলমারিটা চাবি দেওয়া, চাবি কোথায় থাকে তাও জানিনা। এই সময় কারোর পায়ের শব্দ পেলাম, আমি তাড়াতাড়ি খাটে গিয়ে শুয়ে পরলাম। খাটে শুয়ে ভাল করে চাদিরটা দিয়ে শরীরটা ঢেকেছি সেই সময় বৌদি ঘরে ঢুকল। বৌদি কাল রাতের হাউস কোটটা পরে আছে। আমায় দেখেই বলল “যাক মহারানির ঘুম ভেঙেছে তাহলে”। এই বলে বৌদি আমার দিকে মুখ বাড়িয়ে দিল, আমিও মুখ বাড়িয়ে বৌদিকে কিস করলাম। ঠিক সেই সময় দরজায় নক করার আওয়াজ পেলাম, আমি কিছু বলার আগেই বৌদি বলল “নকুদি ভেতরে এস দরজা খোলা আছে”। নকুদি মাসিদের কাজের লোক, আমায় খাটে শুয়ে থাকতে দেখে বলল “কি ব্যাপার অনু দিদি এখনো বিছানায় শুয়ে আছ, শরীর ঠিক আছেতো”। আমি কিছু বললাম না আমার ভয় হচ্ছিল নকুদি বুঝতে না পারে আমি চাদরের নিচে সম্পুর্ন নগ্ন। চাদরটা যথেষ্ট মোটা মনে হয় না নকুদি বুঝতে পারবে। এদিকে নকুদি আমার উত্তরের অপেক্ষায় না থেকে ঘর মুছতে লেগে গেছে। আমার হয়ে উত্তরটা বৌদিই দিল বলল “আসলে কাল অনেক রাত অব্দি দুজনে গল্পো করেছি তাই, আমিতো তুমি আসার মিনিট দশেক আগে ঘুম থেকে উঠলাম”। একটু পরে নকুদির হয়ে গেল, বৌদিকে বলল “আমার সব ঘর মোছা হয়ে গেছে আর কোন কাজ আছে”? বৌদি না বলল, তখন নকুদি বলল তাহলে আমি চলে যাচ্ছি। বৌদি বলল “ঠিক আছে শুধু বেরোবার আগে একবার হাঁক দিও যাতে দরজা বন্ধ করতে পারি”। নকুদি ঘর থেকে বেরোতেই আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “আমার নাইটি কোথায়”? বৌদি আমার কথার কোন উত্তর না দিয়ে একটানে চাদরটা সরিয়ে নিয়ে আমাকে সম্পুর্ন অনাবৃত করে দিল। চাদরটা নিয়ে বৌদি দরজার দিকে পালাচ্ছিল কিন্তু আমি এক লাফে বিছানা থেকে নেমে বৌদিকে ধরে ফেললাম। ঠিক সেই সময় নিচ থেকে নকুদি বলল “আমি বেড়োচ্ছি বৌদিমনি দরজাটা দিয়ে যাও”। নকুদির ডাক শুনে আমি একটু অন্যমনস্ক হয়ে গেছিলাম। সেই সুযগে বৌদি এক ধাক্কায় আমাকে ঘরের বাইরে বের করে দিয়ে দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিল। আমি পুরো ল্যাংটো অবস্থায় দরজা ধাক্কাতে লাগলাম। বৌদি দরজা না খুলে বলল “তাড়াতাড়ি সদর দরজা বন্ধ করে দে, যদি কেউ চলে আসে আমি কিছু করতে পারব না”। দরজা ধাক্কানো বৃথা বুঝতে পেরে এবং আর কোন বিকল্প না দেখে আমি বৌদির কথামত দরজা বন্ধ করতে গেলাম। নকুদি দরজাটা ভেজিয়ে গেছিল তাই খুব একটা অসুবিধা হল না। এই ভাবে ল্যাংটো হয়ে বাড়ির মধ্যে ঘোরাঘুরি করতে গিয়ে ঝিমলিদের বাড়ির কথা মনে পরে যাচ্ছিল। আমি দরজা বন্ধ করেই আমাদের ঘরের দিকে গেলাম পোশাক নিতে কিন্তু গিয়ে দেখি দরজায় চাবি দেওয়া। আমি ঘুরতেই দেখি বৌদি আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। বৌদির হাসি দেখে আমি আরো রেগে গেলাম কিন্তু আমি কিছু বলতে যাওয়ার আগে বৌদি বলল “কাল রাতে শরীর দেখাবার কথা শুনে খুবতো নাচছিলিস, আর এখন ঘরের মধ্যেই ল্যাংটো হতে লজ্জা পাচ্ছিস”। এরপর বৌদি যা করল এককথায় অবিশ্বাস্য, “আজ আমি ঠিক করেছি সারাদিন আমরা দুজন ল্যাংটো হয়ে থাকব, কোন পোশাক পরবো না” এই কথা বলে আমাকে একটা ছোট্ট চোখ মেরে বৌদি নিজের হাউসকোটটা খুলে দূরে ছুঁড়ে ফেলে দিল। বৌদি হাউসকোটটার নিচে কিছু পরে ছিলনা তাই আমার মত সম্পুর্ন নগ্ন হয়ে গেল। এরপর আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “কি এবার খুশিতো”? আমি বোকার মত প্রশ্ন করলাম “কিন্তু কেউ যদি আসে তখন কি হবে”? বৌদি হাসতে হাসতে বলল “কি আর হবে তুই দরজা খুলে দিবি আর আমি ঘরে লুকিয়ে থাকব”।
এরপর আমায় বলল “অত না ভেবে তাড়াতাড়ি মুখ ধুয়ে ফ্রেস হয়ে আয়, আমি ব্রেফাস্ট করছি, খুব জোর খিদে পেয়ে গেছে”। আমারও খিদে পেয়েছিল তাই দেরি না করে বাথুরুমে চলে গেলাম। বাথরুম থেকে বেরিয়ে দেখি ব্রেকফাস্ট রেডি। বৌদিকে ল্যাংটো হয়ে কাজ করতে দেখে অদ্ভুত লাগছিল কিন্তু বৌদি দেখলাম খুবই সাচ্ছন্দ এই নগ্নতায়, কারণ জিজ্ঞেস করাতে বলল “বাবা মা বাড়িতে না থাকলে তোর দাদাভাই আমাকে সারাক্ষন এইরকম ল্যাংটো করে রাখে আর ল্যাংটো অবস্থায় বাড়ির সব কাজ করায়”। খাবার টেবিলে দুজনে মুখমুখি বসেছিলাম। বৌদির কথা শুনে আমার কৌতুহল বেড়ে গেল আমি বৌদিকে বললাম “তোমাকে আর দাদাভাইকে দেখে বোঝাই যায় না তোমরা এত হর্ণি (Horny) কাপল”। বৌদি খেতে খেতে একটা পা আমার চেয়ারে রেখে পায়ের বুড়ো আঙুল দিয়ে আমার গুদ ঘোষতে ঘোষতে বলল “কালকের আগে কি আমি তোর আসল রূপ জানতাম”। বৌদির দেখাদেখি আমিও পা দিয়ে বৌদির গুদ ঘোষতে ঘোষতে জিজ্ঞেস করলাম “জানলে কি করতে”। বৌদি বলল “কাল রাতে যা করলাম তা অনেক দিন আগেই করতাম”। তারপর আমার মুখের দিকে তাকিয়ে বলল “সত্যি বলছি অনু তোর মত এত সুন্দরি মেয়ের সঙ্গে আগে কখনো সেক্স করিনি, তুই কাল রাতে জিজ্ঞেস করছিলিসনা আর কত জন কে সিডিউস করেছি, বেশ কয়েক জন মেয়ের সাথে আমার শারীরিক সম্পর্ক আছে, কিন্ত কারোর সাথে সেক্স করে নিজেকে ভাগ্যবতি মনে হয়নি কারণ তারা কেউই আমার থেকে সুন্দরি নয়। কিন্তু কাল তোর সাথে সেক্স করে বিশেষ করে শেষ বার খিস্তি মারতে মারতে সেক্স করতে এত আনন্দ আর সুখ হচ্ছিল যে কি বলব, এত সুখ জীবনে আগে কখনো পাইনি”। আমি বললাম “দাদাভাইয়ের সঙ্গেও নয়”। বৌদি বলল “দাদাভাইয়ের সঙ্গেতো সম্পুর্ন আলাদা ব্যাপার, আমি বলছি মেয়েদের কথা”। আমি জিজ্ঞেস করলাম “কত জন মেয়েদের সঙ্গে তোমার এই রকম সম্পর্ক আছে”? “বেশি না পাঁচ জন হবে তোকে নিয়ে, তার মধ্যে একজনকে তুই চিনিস”। বৌদির কথা শুনে চমকে গেলাম, তবে বেশি কিছু ভাবার আগেই উত্তর পেয়ে গেলাম, রিনা। বৌদি বলল “রিনাতো আমার পাড়ার মেয়ে, আমার থেকে বছর দেড়েকের ছোট, তুই চাইলে তোর সাথেও ওকে ভিড়িয়ে দিতে পারি”। বৌদির প্রস্তাব শুনে মনটা খুসি হয়ে গেল, বৌদি আমার মনের কথা বুঝতে পেরে বলল “দাঁড়া আজই রিনাকে ফোন করব, রিনাও তোকে পেয়ে খুব খুসি হবে”। ততক্ষনে আমাদের দুজনের খাওয়া শেষ হয়ে গেছিল আমরা আবার বৌদির ঘরে গেলাম। বৌদি আবার কম্পিউটারে কালকের না দেখা ছবি গুলো চালিয়ে দিল। পরের ছবি গুলো বেশিরভাগ হোটেলের সুইমিং পুলে বা বিচে তোলা, বৌদি সবকটাতে বিকিনি পরে আছে। এরপর কয়েকটা টপলেস ফটো দেখলাম, বৌদি বলল সেগুলো হোটেলের ঘরে তোলা। তারপর কয়েকটা সম্পুর্ন নগ্ন ছবি দেখলাম বৌদির, বুঝলাম সেগুলিও হোটেলের ঘরে এবং বাথরুমে তোলা। আমি ছবি গুলো দেখে বললাম “এগুলো সাবধানে রেখো, খবরের কাগজে টিভিতে যা দেখি, বাজে হাতে পরলে কেলেঙ্কারি কান্ড হবে”। বৌদি আমাকে আস্বস্ত করে বলল “কোন ভয় নেই এর কোন কপি নেই আর এগুলো পাসওয়ার্ড প্রোটেক্টেড, পাসওয়ার্ড আমি ছাড়া কেউ এমনকি তোর দাদাও জানে না। আমরা ছাড়া তুইই একমাত্র ব্যক্তি যে এগুলো দেখল”। এরপর বৌদি জিজ্ঞেস করল “অনু তুই ব্লু ফিল্ম দেখেছিস কখনো”? বৌদির প্রশ্ন শুনে আবার চমকে গেলাম, ব্লু ফিল্মের কথা শুনেছি বহুবার কিন্তু দেখার সুযোগ কখনো হয়নি। আমি তাই ঘাড় নেড়ে বললাম “তুমি দেখেছ”। বৌদি হেসে বলল “প্রায়ই দেখি, তোর দাদাভাই আর আমি এখন রাতে শোয়ার আগে প্রায় প্রতিদিনই বি.এফ. দেখি, এতে দুজনেই খুব গরম হয়ে যাই ফলে চুদতে সুবিধা হয়”। এরপর আমার দিকে তাকিয়ে বলল “আজ তোকে দেখাব”। আমিও খুব আগ্রহি ছিলাম, অবশেষে আমার একটা কৌতুহল মিটবে। বৌদি কম্পিউটারে বিভিন্ন ফাইল ঘাঁটটে ঘাঁটটে বলল “যে ব্লি ফিল্ম গুলো আমাদের দুজনের খুব পছন্দ হয় আমরা হার্ড ডিস্কে লোড করে রেখে দিই পরে আবার দেখব বলে”। এরপর একটা ফাইল পছন্দ করে বলল এটা দেখ এটা আমার খুব প্রিয়। জীবনে প্রথম ব্লু ফিল্ম দেখলাম, সিনেমাটা প্রায় দেড় ঘন্টার। এই প্রথম কোন প্রাপ্তবয়স্ক পুরুষ মানুষের বাঁড়া দেখলাম। শরীরে যেন কারন্ট মারল, বৌদিকে জিজ্ঞেস করলাম সবারই এত বড় হয় নাকি, বৌদি বলল “না না এত বড় হয়না বিশেষ করে আমাদের বাঙালিদের সাধারানত পাঁচ ছয় ইঞ্চি লম্বা হয়, তবে তোর দাদারটা সাড়ে আট ইঞ্চি লম্বা”। তারপর আমায় জড়িয়ে ধরে বলল “আমি খুব লাকি রে, তোর দাদার মত একজন সুপুরুষ স্বামি পাওয়ায়। তুই দেখবি তোর স্বামিরও সঞ্জুর মত বাঁড়া হবে, কারণ ওটা যত লম্বা আর মোটা হবে ততই মজা বেশি” আমিও বৌদিকে জাপটে ধরে বললাম “তোমার মুখে ফুল চন্দন পরুক”। এরপর জীবনে প্রথম ছেলে মেয়েদের চোদাচুদি দেখলাম (যদিও টিভির পর্দায়)। নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম না দেখতে দেখতেই জল ছেড়ে দিলাম। সিনেমাটা শেষ হতে হতে আবার গরম হয়ে গেলাম আর সিনেমা শেষ হতেই আমি আর বৌদি আবার কামলিলায় মেতে উঠলাম।
এরপর দুজনে একসাথে বাথরুম গেলাম চান করতে। বৌদির বাথরুমটা বেশ বড় আর সুন্দর সবচেয়ে বড় আকর্ষন হচ্ছে বাথটাবটা। বাথটাবটা বেশ বড় দুজন আরামসে ধরে যায়। আমার মনে অনেক প্রশ্ন জমে ছিল, বাথটাবে শুয়ে শুয়ে চান করতে করতে বৌদিকে সেগুলি করে ফেললাম আর বৌদিও সেগুলির অত্যন্ত দক্ষতার সাথে উত্তর দিল। প্রশ্ন গুলো বেশিরভাগই গুরুত্বহীন এবং ছেলেমানুষি, তাই সেগুলো বলে পাঠকদের সময় নষ্ট করবনা। কিন্ত আমার সবচেয়ে গুরুত্বপুর্ণ আর কৌতুহলের প্রশ্ন ছিল প্রথম বার সঙ্গম করার বিষয়ে। আমি বৌদিকে বললাম “আমি শুনেছি প্রথম বার করার সময় নাকি খুব লাগে”? বৌদি আমার দিকে তাকিয়ে ন্যাকার মত জিজ্ঞেস করল “কি করার সময়”? আমি একটু রেগে, অধৈর্য হয়ে বললাম “চোদাচুদি করার সময়”। আমার রাগ দেখে বৌদি হেসে বলল “ঠিক আছে ঠিক আছে রাগ করিসনা বলছি। তুই নিশ্চই লক্ষ্য করেছিস আমার গুদে আঙুল ঢোকালে সহজেই ভেতরে ঢুকে যায় কিন্তু তোর ওখানে ঢোকাতে গেলেই কিছু একটাটে বাধা পায়”। আমি ঘাড় নেড়ে বৌদির কথার সমর্থন করলাম। বৌদি আবার বলতে শুরু করল “ওইটা হচ্ছে হাইমেন, প্রত্যেক মেয়ের ওইখানে ওটা থাকে, প্রথম বার সঙ্গম করার সময় ওটা ছিঁড়ে যায়, তাই ব্যাথা লাগে, সামান্য রক্তপাত হয়। অবশ্য অন্য কারণেও ওটা ছিঁড়তে পারে তবে সাধারনত প্রথম বার চোদাচুদি করার সময় ওটা ছেঁড়ে। তুই ঘাবড়াসনা স্বামি স্ত্রী যদি দুজনেই সাবধানি হয় তাহলে খুব একটা লাগেনা, আর তারপর যা সুখ হয় তা ভাষায় প্রকাশ করা যায়না”। আমি তখন বৌদিকে প্রশ্ন করলাম “তোমার বেলা কি হয়েছিল”? আমার প্রশ্ন শুনে বৌদি বলল “তোর খুব কৌতুহল হচ্ছে তাইনা। ঠিক আছে তাহলে শুরু থেকে বলি”। এই বলে বৌদি ওর জীবনের কথা বলতে শুরু করল।
“তখন আমি সবে মাধ্যমিক পাশ করেছি, ততদিনে বেশ কয়েকজন মেয়ের সঙ্গে লেসবিয়ান সেক্স করেছি। কিন্তু কোন ছেলের সাথে কোন সম্পর্ক হয়নি। তুইতো জানিস আমরা কলকাতার মেয়েরা বিশেষ করে ইংলিস মিডিয়ামে পড়া মেয়েরা একটু বেশি পাকা হই। ওই বয়েসে তোর মত যৌনতায় অজ্ঞ ছিলামনা, পর্ণগ্রাফি, ব্লু ফিল্ম এইসব বিষয়ে হাতেখরি হয়ে গেছে। আগেই বলেছি লেসবিয়ানও করেছি কিন্তু ছেলেদের সঙ্গে কোন সম্পর্ক করতে পারিনি। আমাদের স্কুলটা ছিল শুধু মেয়েদের আর টিউসান বা পাড়ার যেসব ছেলেদের চিনতাম কেউই মনে ধরেনি। কয়েকজন প্রোপোস করেছিল কিন্তু আমি কাটিয়ে দিয়েছি। কিন্তু আমার সব বন্ধুদের ততদিনে বয়ফেন্ড হয়ে গেছে, অধিকাংশ বান্ধবিদের সতিচ্ছেদও হয়ে গেছে। ওরা ওদের চোদাচুদির গল্পো করত আমার কাছে, আমার খুব হিংসা হত ওদের ওপর কারণ আমি ওদের থেকে কোন অংশে কম নয় তার ওপর তুইতো জানিস বিয়ের আগে আমি কিরকম খোলামেলা জামাকাপড় পরতাম, একসাথে কোথাও গেলে আমিই আকর্ষনের কেন্দ্রবিন্দু থাকতাম কিন্ত নিজেকে কেমন ছোট মনে হত। তাই কোন ছেলের সঙ্গে সম্পর্ক করার জন্য আমি কিছুটা বেপরোয়া হয়ে গেছিলাম। ঠিক এইসময় তোর দাদাভাই আমার জীবনে আসে। আমি স্কুল ফাইনাল পাশ করে একটা জিমে জয়েন করি, তোর দাদাভাইও সেখানে যেত। আমি জিম করতাম একটা টাইট শর্টস আর ঢিলেঢালা স্লিভলেস টি শার্ট পরে। টিশার্টটার গলা আর দুটো কাঁধের ফুঁটো এত বড় ছিল যে সবাই আমার পরনের স্পোর্টস ব্রাটা দেখতে পেত। বলাই বাহুল্য এইরকম সল্পবাসনা সুন্দরি যুবতির আশে পাশে অনেক ছেলেই ঘুড় ঘুড় করত। তোর দাদাভাইও তাদের মধ্যে একজন ছিল। কিন্তু সঞ্জু ছিল ওদের মধ্যে সবচেয়ে হ্যান্ডসাম আর বুদ্ধিমান। তোর দাদাভাইয়েরও আমার মত কোন গার্লফ্রেন্ড ছিলনা, আমার মতই সে নিজের মনপ্রুত কাউকে খুঁজে পাইনি। তাই দুজন দুজনের প্রেমে পরতে সময় লাগিনি। জিমে জয়েন করার দিন দশেক পরেই একদিন আমাদের ওয়ার্ক আউট হয়ে গেলে ও আমাকে একটা কফিশপে যাওয়ার আমন্ত্রন জানায়। আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই, মনে মনে বুঝতে পারি যে ও প্রোপোস করবে আর তার উত্তরটা কিভাবে দেব তাও ঠিক করে ফেলি। আমি তাড়াতাড়ি চান করে ফ্রেস জামা কাপড় পরে বেরিয়ে দেখি ও ওয়েট করছে। আমি ওর বাইকের পেছনে বসে দশ মিনিটেই আমাদের গন্তব্যে পৌঁছে গেলাম।
দুজনেই খুব টেন্স ছিলাম, কফি শপের এসির ঠান্ডাতেও দুজনেই ঘামছিলাম। অবশ্য অসময় বলে জায়গাটা প্রায় ফাঁকাই ছিল। ওয়েটার আমাদের অর্ডার সার্ভ করার পর তোর দাদাভাই জামা থেকে একটা সুন্দর লাল রঙের গোলাপ আমায় দিয়ে প্রোপোস করে। আগেই বলেছি উত্তর আমার রেডি ছিল, আমি সোজা ওর ঠোঁটে ঠোঁট রেখে কিস করি। সঞ্জু প্রথমে ঘাবড়ে গেলেও ঠোঁট সরাইনি, তারপর সুঞ্জুও সাড়া দেয়। কিন্তু ওয়েটারের বাধায় আমাদের প্রথম চুম্বন দীর্ঘ্যস্থায়ি হতে পারিনি। সঞ্জু তাড়াতাড়ি বিল মিটিয়ে আমাকে নিয়ে সোজা ভিক্টোরিয়ায় নিয়ে চলে গেল। সেখানে ঝোপের আড়ালে দুজন দুজনকে অনেক্ষণ চুমু খেলাম, ও আমার জামার মধ্যে হাত ঢুকিয়ে আমার মাই টিপল। আমিও ওর প্যান্টের ওপর দিয়ে ওর শক্ত বাঁড়া টিপলাম। তখনই বুঝেছি আমি একদম ঠিক জীবন সঙ্গী বেছেছি। এই ভাবে কিছু দিন চলার পর দুজনের বাড়িতে জানাজানি হল, তুইতো জানিস আমাদের দুজনের বাড়িই এই দিক থেকে যথেষ্ট লিবারাল। আমারা দুজনেই বাড়িতে সব সত্যি কথা বললাম, এও বললাম সঞ্জু যাদবপুরে ইঞ্জিনিয়ারিং পড়ে। দুবাড়ি থেকেই দুজনকে ডেকে পাঠাল এবং দুবাড়িই দুজনের সাথে কথা বলে সম্পর্কটাতে শীলমোহর লাগিয়ে দিল। আমদের আর প্রেম করাতে কোন বাধা রইল না। তোর দাদা যখন কলেজে পড়ত রোজ বিকেলে স্কুল ছুটির পর আর চাকরি পাবার পর ছুটির দিনে আমরা বিভিন্ন পার্কে, ফাঁকা সিনেমা হলে যেতাম প্রেম করতে। তুইওতো গেছিস অনেকবার আমদের সঙ্গে, তবে তোর সামনে আমরা প্রেম করতামনা”। আমি এবার অসহিস্নু হয়ে প্রশ্ন করলাম “সবইতো বুঝলাম কিন্তু প্রথম চোদাচুদিটা কবে করলে”? বৌদি জিভ বার করে বলল “সত্যিই তো আসল কথাটাই বলতে ভুলে গেছি, ঘটনাটা ঘটে প্রোপোস করার দিন পনের পরে। ততদিনে আমাদের দুবাড়ি আমাদের সম্পর্কটা মেনে নিয়েছে। অবশ্য প্রথম দিনের পরই আমরা বুঝে গেছিলাম আমরা একে অপরকে শারীরিক ভাবে চাই, কিন্তু সুযোগ হচ্ছিল না। আমরা কেউই মাঠে ঘাটে এই কাজটা করার পক্ষপাতি ছিলাম না। সুযোগটা হঠাৎই এসে যায়, অবশ্য সুযোগটা না এলে আমরা হয়তো মাঠে ঘাটেই চুদতাম, দুজনে এত বেপরোয়া হয়ে গেছিলাম। সঞ্জুর এক সহপাঠির বাড়ি ফাঁকা ছিল, ওকে থাকতে বলে ওরা ওদের দেশের বাড়ি কোন এক গুরুত্বপুর্ন কাজে সপ্তা খানেকের জন্য গেছিল। যেদিন সন্ধ্যায় ওরা রওনা দেয় সেদিনিই সঞ্জু ঠিক করে এই সুযোগটা কাজে লাগানোর। সঙ্গে সঙ্গে আমাকে ফোন করে ওর পরিকল্পনাটা জানায়। আমি এক কথায় রাজি হয়ে যাই, তখন আমার সেফ পিরিয়োড চলছিল তাই কোন পিছুটান ছিলনা। পরেরদিন বন্ধুর বাড়ি যাচ্ছি এবং সারাদিন ওখানে কাটাব বলে বাড়ি থেকে বেরিয়ে আসি। ট্যাক্সি ধরে সোজা ওর বন্ধুর ফ্ল্যাটের সামনে চলে যাই। সঞ্জু বারান্দা থেকে সব নজর রাখছিল, আমি ট্যাক্সি থেকে নামতেই মোবাইলে ফোন করে পরবর্তি নির্দেশ দেয়। আমি সেই মত সোজা ফ্ল্যাটের ভেতর ঢুকে লিফটে উঠে দশ তলার বোতাম টিপি। ওদের এ্যাপার্টমেন্টে কোন সিকিউরিটি ছিল না দিনের বেলায় ফলে আমার কাজটা অনেক সহজ হয়ে যায়। লিফটে আমার সঙ্গে আরো দুজন লোক ও একজন ভদ্রমহিলা উঠল কিন্তু তারা আমার অনেক আগেই নেমে গেল। আমায় যাতে সহজে কেউ চিনতে না পারে সেই জন্য চোখে একটা বড় সানগ্লাস আর মাথায় টুপি পরেছিলাম, পরনে ছিল কালো রঙের একটা সাধারন জিন্সের প্যান্ট, টি শার্ট ও ডেনিমের জ্যাকেট। দশ তলায় পৌঁছে তোর দাদার কথামত আবার সিঁড়ি দিয়ে আট তলায় নেমে এলাম। সঞ্জু দরজা খুলে অপেক্ষা করছিল আমাকে দেখতে পেয়েই একটানে ভেতরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিল।
দুজনেই খুব এক্সাইটেড ছিলাম। উত্তেজনায় দুজনেই ঘেমে গেছিলাম। প্রাথমিক উত্তেজনাটা প্রশোমিত হলে দুজনে দুজনের ওপর ঝাঁপিয়ে পরে চুমু খেতে লাগলাম। তোর দাদা আমাকে কোলে তুলে নিল, আমি দুপা দিয়ে সঞ্জুর কোমরটা পেঁচিয়ে ধরলাম। এই অবস্থাতে আমরা চুমু খেতে খেতে বেডরুমে চলে এলাম। বেডরুমে ঢুকেই সঞ্জু আমাকে দরাম করে বিছানার ওপর ফেলে দিল। বিছানার ওপর শুয়ে আমি তোর দাদার চোখে চোখ রাখলাম, দেখলাম এক ক্ষুধার্থ, কামুক দৃষ্টি। আমি চাপা গলায় জিজ্ঞেস করলাম ‘কী মতলব তোমার’? তোর দাদাভাই বলল ‘তোমার যা তাই’। এই বলে আবার আমার ওপর ঝাঁপিয়ে পরে কিস করতে লাগল। কিস করতে করতে আমার জ্যাকেট খুলে দিল। এরপর আমার ঠোঁটটা ছেড়ে দিয়ে আমার গালে, গলায় ও বুকে চুমু খাচ্ছিল। আমি আনিন্দে আত্মহারা হয়ে যাচ্ছিলাম, এই সময় ও আমার টী শার্টটা খোলার চেষ্ঠা কোরল, আমি হাত দুটো ওপরে করে ওকে সাহায্য করলাম। আমার ব্রায়ে ঢাকা মাই গুলো দেখে ও দ্বিগুন উৎসাহে আমার ওপর ঝাঁপিয়ে পরে আমার বুকে, মাইয়ের খাঁজে চুমু খেতে লাগল আর ব্রেসিয়ারের ওপর দিয়ে মাই দুটো কামরাতে লাগল। একই সঙ্গে হাত দিয়ে ব্রায়ের হুকটা খোলার চেষ্ঠা কোরছিল। কিন্তু এই বিষয়ে অভিজ্ঞ না হওয়ায় খুলতে পারল না, তার বদলে ব্রায়ের স্ট্র্যাপটাকে কাঁধ থেকে নামিয়ে দিয়ে টেনে ডান দিকের মাইটা ব্রেসিয়ার থেকে বার করল। মাইটা ব্রেসিয়ার থেকে বার করেই ও মুখের মধ্যে পুরে দিল। আমি ওকে সাহায্য করার জন্য নিজে থেকে ব্রেসিয়ারের হুকটা খুললাম, সঙ্গে সঙ্গে ব্রাটা মাটিতে পরে গেল। এখন আমার ঊর্ধাঙ্গ সম্পুর্ন অনাবৃত। সঞ্জু পালা করে আমার দুটো মাইয়ের বোঁটা চুষছিল আর হাত দিয়ে পকপক করে নগ্ন মাই দুটি টিপছিল। আমি যৌন সুখে চিৎকার করতে লাগলাম। ততক্ষনে আমার প্যান্টি ভিজে গেছে, আমি আর থাকতে না পেরে সঞ্জুর মুখ থেকে নিজেকে মুক্ত করে একটানে ওর বারমুডাটা খুলে দিলাম। ও বারমুডার নিচে কিছু পরেছিলনা, তাই বারমুডাটা খুলতেই ওর সাড়ে আট ইঞ্চি লম্বা বাঁড়াটা তড়াক করে লাফিয়ে বেরিয়ে এল। আমি আর সময় নষ্ট না করে বাঁড়াটা মুখে পুরে ললিপপের মত চুষতে লাগলাম। সঞ্জু সুখে মুখ দিয়ে আঃ আঃ করে আওয়াজ করতে লাগল। সঞ্জু বোধহয় আমি আসার একটু আগে চান করেছিল, বাঁড়া দিয়ে সাবানের সুন্দর গন্ধ বেরোচ্ছিল। কিছুক্ষন চোষার পর সঞ্জু আমার অনিচ্ছা সত্ত্বেও আমাকে ওর বাঁড়া থেকে মুক্ত করে বিছানায় শুইয়ে দিয়ে আমার জিন্সের প্যান্টের বোতাম আর চেনটা খুলল। এরপর একটানে প্যান্টি সুদ্ধু আমার প্যান্টটা খুলে দিল, আমি এখন সুঞ্জুর মত সম্পুর্ন ল্যাংটো। সঞ্জু আর সময় নষ্ট না করে ওর ঠাটানো বাঁড়াটা আমার গুদে সেট করে আমার দিকে তাকাল। আমি চোখের ইসারায় ওকে অগ্রসর হতে বললাম। প্রথম চেষ্ঠাতে ঢুকল না গুদের মুখ থেকে পিছলে বেরিয়ে গেল, দ্বিতীয় বার সঞ্জু হাত দিয়ে বাঁড়াটাকে ভালোভাবে সেট করে এক মক্ষম ঠাপে আমার হাইমেন ছিঁড়ে প্রায় অর্ধেক বাঁড়া আমার গুদে ঢুকিয়ে দিল। এত কষ্ট আমি জীবনে পাইনি কিন্তু দাঁতে দাঁত চেপে পুরো ব্যাথাটা সহ্য করলাম। মুখ দিয়ে একটা টুঁ শব্দও করলাম না, শুধু আমার দুচোখ দিয়ে জল বেরোতে লাগল। সঞ্জু মুখ নিচু করে আমার সব অশ্রু চেঁটে চেঁটে খেয়ে নিল। আমার মাথায় হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করল ‘খুব লাগছে’? আমি দুপাশে মাথা নেড়ে না বলে বললাম পুরোটা ঢোকাতে। সঞ্জু আমার কথায় কর্ণপাত না করে বাঁড়াটা গুদের মধ্যে একই জায়গায় রেখে দিল। ততক্ষনে ব্যাথাটা অনেকটা কমে এসেছে। আমার চোখ দিয়ে জল পরাও বন্ধ হয়েছে। এবার সঞ্জু গুদ থেকে বাঁড়াটা বের করে আবার এক মক্ষম ঠাপে ভেতরে ঢুকিয়ে দিল। আবার আর আগের মত ব্যাথা লাগলনা। সঞ্জু আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল, এখন আর আগের মত কষ্ট হচ্ছিল না বরং ভালো লাগছিল। এই রকম অনুভুতি আর সুখ জীবনে আগে কখনো পাইনি। সঞ্জু ক্রমশ ঠাপের গতি বাড়াচ্ছিল, আমারও খুব ভালো লাগছিল। আমি ওকে আরো জোরে জোরে ঠাপাতে বললাম। ও আমার কথামত আরো জোরে ঠাপাতে লাগল, আমরা দুজনেই যৌন সুখে চিৎকার করছিলাম। ভাগ্যিস ফ্ল্যাটের সব দরজা জানলা বন্ধ ছিল না হলে অ্যাপার্টমেন্টের সবাই জেনে যেত এখানে কি হচ্ছে। এইভাবে প্রায় দশ মিনিট ঠাপানোর পর আমরা দুজনে একইসঙ্গে ক্লাইম্যাক্স করলাম”।বাথটাবে আমরা মুখোমুখি শুয়ে ছিলাম, বৌদির কথা শুনতে শুনতে দুজনে পায়ের আঙুল দিয়ে পরস্পরের মাইয়ের বোঁটা নিয়ে খেলা করছিলাম। বৌদি বলা শেষ করতেই আমি প্রশ্ন করলাম “তোমার রক্ত বেরোয়নি”? আমার প্রশ্ন শুনে বৌদি হেসে বলল “বেরোবেনা কেন আমি তো কুমারিই ছিলাম। তুই এ নিয়ে বেশি চিন্তা করিস না দেখবি প্রথমে একটু লাগলেও পরে এত ভাল লাগবে যে তা তোর কল্পনার বাইরে”। এরপর আমরা দুজন দুজনের গা ভাল করে মুছিয়ে দিলাম, বৌদির হেয়ার ড্রায়ার ছিল তাই দিয়ে দুজনের চুলও শুকিয়ে নিলাম। চুল শুকানো হয়ে গেলে বৌদি হঠাৎ করে হেয়ার ড্রায়ারটা আমার গুদের কাছে ধরে বলল “এই বাল গুলোও শুকিয়ে দিই”। আমি বৌদির কান্ডকারখানা দেখে হেসে বললাম “ওগুলো আগেই শুকানো হয়ে গেছে, তড়াতাড়ি ওটা ওখান থেকে সরাও গরম হাওয়ায় আমার ওখানটা কুটকুট করছে”। আমাদের দুজনেরই আর সেক্স করার ইচ্ছা ছিল না তাই বৌদি আমার কথামত হেয়ার ড্রায়ারটা বন্ধ করে দিল। দুজনেরই প্রচন্ড খিদে পেয়ে গেছিল তাই তাড়াতাড়ি রান্নাঘরে গেলাম। মাসি সব খাবার করে ফ্রিজে রেখে গেছে। তাই আমরা শুধু মাইক্রোওভেনে খাবার গরম করে নিলাম। এই ভাবে ল্যাংটো হয়ে কাজ করতে খুব মজা হচ্ছিল, কাজ করতে করতে মাঝে মাঝে একে অপরের মাই টিপে দিচ্ছিলাম। খেতে খেতে বৌদিকে জিজ্ঞেস করলাম “প্রথম বার চোদাচুদি করার পর আবার কবে করলে”। বৌদি আবার সকালের মত একটা পা দিয়ে আমার গুদ ঘোষতে ঘোষতে বলল “সে দিনই আরো দুবার চুদেছিলাম, সন্ধ্যা বেলা যখন বাড়ি ফিরলাম হাঁটতে কষ্ট হচ্ছিল। তারপর যতদিন তোর দাদার বন্ধুর বাড়ি ফাঁকা ছিল রোজ তিন চার বার করে লাগাতাম। এরপর তেমন সুযোগ হচ্ছিল না, পার্কে বা ফাঁকা সিনেমা হলের অন্ধকার কোনায় হাত দিয়ে একে অপরকে সুখ দিতাম কিন্তু দুজনেই এতে সন্তুষ্ট ছিলাম না। বাঘ একবার রক্তের স্বাদ পেলেকি দুধ মুখে রোচে? সুযোগটা অবশ্য সহজেই এসে গেল, তুইতো আমার মা কে চিনিস জানিস আমার মা কিরকম ব্রড মাইন্ডের, মা এইসময় একদিন আমাকে ডেকে আমার হাতে একটা শিশি দিল। আমি দেখি শিশিতে গর্ভনিরোধক বড়ি রয়েছে, আমি অবাক হয়ে মায়ের দিকে তাকাতে মা বলল ‘তুমি এখন প্রেম করছ এগুলো নিয়মিত খাবে এতে লজ্জার কিছু নেই এটাই ঠিক, অনেক সময় তোমরা অর্থাৎ টিন এজাররা সামান্য অসাবধানতায় বিশাল ভুল করে ফেল, পরে তা খুব সমস্যার সৃষ্টি করে” আমি বৌদিকে থামিয়ে অবাক কন্ঠে জিজ্ঞেস করলাম “তোমার মা তোমাকে পিল দিল খেতে”। বৌদি আমার অবস্থা দেখে হেসে বলল “তুই যতটা অবাক হয়েছিস আমি কিন্তু হইনি কারণ আমি আর মা খুব ফ্র্যাঙ্ক নিজেদের মধ্যে, আমার যৌন শিক্ষা প্রায় পুরোটাই মায়ের কাছে। তাই মা পিল গুলো দেওয়াতে আমি খুব একটা আশ্চর্য হইনি। এরপর মা আমাকে জিজ্ঞেস করল আমাদের মধ্যে কিছু হয়েছে কিনা, আমি সত্যি কথাটা বলে দিলাম কারণ মায়ের দিক থেকে আমার কোন ভয় ছিল না। আমার কথা শুনে মা একটু চিন্তিত হয়ে বলল আমরা কোন প্রোটেকশান নিয়েছিলাম কিনা। আমি মা কে জড়িয়ে ধরে বললাম আমি সেফ পেরিয়োডে ছিলাম তাছাড়া ওই ঘটনার পর আমার নির্দিষ্ট সময়েই পীরিয়োড হয়েছে। মা আমার কথা শুনে আস্বস্ত হয়ে বলল তাহলে তো চিন্তার কিছু নেই কিন্তু আজ থেকে নিয়মিত পিল খাবে।আমি এই কথা শুনে দীর্ঘশ্বাস ফেলে বললাম তার আর কোন প্রয়জন নেই কারণ এখন আর আমরা মিলিত হই না। আমার কথা শুনে মা অবাক হয়ে বলল কেন? আমি উত্তেজিত হয়ে বললাম কেন বুঝতে পারছ না কোথায় করব রাস্তার মোড়ে। মা আমার কথা শুনে হেসে ফেলল তারপর আমাকে কাছে টেনে নিয়ে বলল তোর ওসব করতে খুব ভাল লাগে তাই না, অবশ্য লাগাই স্বাভাবিক। আমি মায়ের বুকে মুখ ঘোষতে ঘোষতে বললাম আমাদের দুজনেরই খুব কষ্ট হয়গো কিন্তু কোন উপায় নেই পার্কে সিনেমা হলে সেই মজা পাই না, তুমিই বল দুধের স্বাদ ঘোলে মেটে? মা এবার আমার মুখটা তুলে বলল মা থাকতে মেয়ের কষ্ট এতো ভারি অন্যাই কথা। তারপর আমার দিকে তাকিয়ে বলল তুই একথা আমায় আগে বলিসনি কেন? আমি অপরাধির মত বললাম সরি, মা বলল ঠিক আছে কিন্তু সবসময় মনে রাখবে আমাদের মা মায়ে ছাড়াও একটা সম্পর্ক আছে, আমরা পরস্পরের সবচেয়ে বড় বন্ধু। আমি আবার মা কে জড়িয়ে ধরে বললাম মা প্লিজ একটা কিছু ব্যবস্থা কর না হলে আমি মরে যাব। মা আবার আমার ছেলেমানুষি দেখে হেসে ফেলল। আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল একটাই মাত্র মেয়ে তাকে কি আমি মা হয়ে মরতে দিতে পারি, তুই এক কাজ কর সৌরভকে নিয়ে দুপুর বেলা আমাদের বাড়িতে চলে আয়, তোর বাবা আর আমি কেউই ওই সময় বাড়ি থাকি না। মায়ের প্রস্তাব শুনে আমি চমকে গেলাম আমি বললাম ‘যদি কেউ জানতে পারে বিশেষ করে বাবা…….’ আমার কথা শুনে মা বলল ‘সে নিয়ে তোদের চিন্তা করতে হবে না’ তারপর আবার হেসে বলল ‘তোর বাবা আর আমিও এইভাবে প্রেম করতাম, আমাদের মত যাতে তোর অসুবিধা না হয় সেটা দেখা আমাদের কর্তব্য। তাছাড়া বাড়ির মেয়ে পথে ঘাটে ওইরকম প্রেম করার থেকে বাড়িতে করা অনেক ভাল’। এরপর আমার আর কিছু বলার ছিল না, আমি মা কে জড়িয়ে ধরে বললাম ‘তুমি দুনিয়ার শ্রেষ্ঠ মা’। এরপর আমরা সোম থেকে শনি প্রতিদিন দুপুরে আমাদের বাড়িতে চোদাচুদি করতাম, এই সময় বাবা বা মা কেউ যদি বাড়িতে কোন কাজে আসত আগে থেকে ফোন করে বলে দিত আমরা বাড়ি আসছি”। বৌদি হাসতে হাসতে বলল। “তোর দাদাভাই প্রথম প্রথম আমার বাবা মায়ের সামনে একটু অপ্রস্তুত বোধ করত কিন্তু ধিরে ধিরে বাড়ির ছেলে হয়ে গেল”। বৌদির কথা শুনে আমার মনটা আবার ভারি হয়ে গেল আমি বৌদিকে বললাম “সত্যিই তুমি খুব লাকি”। বৌদি আমার মনের কথা বুঝতে পেরে বলল “তুই দুঃখ করিসনা অনু দেখবি বিয়ের পর সব ঠিক হয়ে যাবে”। আমাদের ততক্ষনে খাওয়া হয়ে গেছিল, আমার ভারি মন হালকা করার জন্য বৌদি আমার কাছে উঠে এসে এঁটো মুখে আমার গালে চুমু খেয়ে কিছু বলতে যাচ্ছিল কন্তু আমি বৌদির বদমাইসি বুঝতে পেরে এঁটো হাত দিয়ে বৌদির একটা মাই টিপে দিলাম, বৌদি আমার মাইটা ধরতে যাচ্ছিল কিন্তু আমি সুযোগ না দিয়ে এক লাফে চেয়ার থেকে নেমে বাথরুমের দিকে ছুটলাম। বৌদিও আমাকে ফলো করল, বাথরুমে আমরা একে অপরকে জড়িয়ে অনেক্ষন হাসলাম তারপর গা হাত ধুয়ে টেবিল পরিষ্কার করে দিলাম। ঠিক এ সময় ফোনটা বেজে উঠল, বৌদি বলল মনে হয় বাবা ফোন করেছে। বৌদি ফোনটা ধরল, ঠিকই ধরেছে মেসোর ফোন। কথাবার্তা শুনে বুঝলাম ওরা আজ রাতে ফিরছে না, আমার মনটা খুশি হয়ে গেল। এরপর বৌদি রিসিভারটা আমায় দিল, ও প্রান্তে মায়ের গলা পেলাম। মা জিজ্ঞেস করল কোন অসুবিধা হবে কিনা আমি সংক্ষেপে না বলে ফোনটা কেটে দিলাম। এরপর আবার দুজনে বৌদির ঘরে গেলেম দুজনেরই খুব ঘুম পেয়েছিল তাই আর সময় নষ্ট না করে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
 
যখন ঘুম ভাঙল দেখি পাঁচটা বেজে গেছে। বৌদি তখনো ভসভস করে ঘুমচ্ছে, আমি ঠ্যালা মেরে তুললাম কারণ বৌদির মোবাইলটা বাজছিল। মোবাইলটা হাতে নিয়ে দেখি দাদাভাইয়ের ফোন, ফোনটা বৌদির হাতে দিয়ে আমি বাথরুমের দিকে গেলাম কারণ আমার খুব জোর পেচ্ছাব পেয়ে গেছিল। আমি পেচ্ছাব করছিলাম এমন সময় বৌদি মোবাইলে কথা বলতে বলতে বাথরুমে ঢুকল, বৌদিরও বোধহয় খুব জোর পেচ্ছাব পেয়ে গেছিল। আমায় একপাশে ইসারায় সরে যেতে বলে নিজেও পেচ্ছাব করতে শুরু করল। পেচ্ছাব করা হয়ে গেলে আমরা আবার বেডরুমে ফিরে গেলাম, ততক্ষনে বৌদির দাদাভাইয়ের সঙ্গে কথা বলা শেষ হয়ে গেছে। আমায় বলল আগামিকাল রাতে দাদাভাই ফিরবে। আমি প্রশ্ন করলাম “এই যে দাদাভাই বাইরে থাকে তোমার কষ্ট হয় না”? বৌদি হেসে বলল “তা তো হয়, তোর দাদাভাইয়েরও আমায় ছেড়ে থাকতে কষ্ট হয় কিন্তু কি করা যাবে বল, তবে সঞ্জুকে খুব একটা বাইরে যেতে হয় না এই মাসে বড় জোর পাঁচ সাত দিন। তবে তোর দাদা খুব বুদ্ধিমান, চেষ্ঠা করে আমার পিরিয়োডের দিন গুলো বাইরে থাকতে”। আমরা কথা বলতে বলতে নিচে এলাম চা, জল খাবার খাওয়ার জন্য। চা টা খেয়ে আবার ওপরে বৌদির ঘরে গেলাম। ঘরে গিয়ে দেখি বৌদি জামা কাপড়ের আলমারি খুলছে, আমি প্রশ্ন করলাম “কিগো তুমি যে বললে সারাদিন বাড়িতে ল্যাংটো হয়ে থাকব……….” আমায় থামিয়ে দিয়ে বৌদি বলল “খুব শখ না ল্যাংটো হয়ে থাকার, কিন্তু কাল রাতে যে আমাদের কথা হল খোলামেলা পোশাক পরে বাইরে যাবার তার কি হবে? অবশ্য তুই যদি ল্যাংটো হয়ে বাইরে যেতে চাস আমার আপত্তি নেই”। বৌদির কথা শুনে আবার বুকটা আবার ধুকপুক ধুকপুক করতে লাগল। আমায় চুপ করে থাকতে দেখে বৌদি বলল “কি হল গুম মেরে গেলি যে, কাল রাতেতো খুব নাচছিলিস খোলামেলা পোশাক পরব বলে, আর যখন সময় হল গুটিয়ে গেলি”। এটাই সুযোগ আমার সামনে আমার লাজুক রক্ষনশীল ইমেজ ঝেড়ে ফেলে সাহসী মর্ডান মহিলা হিসেবে নিজেকে প্রমান করার, তাই আমি দৃঢ় কন্ঠে বৌদিকে বললাম “আমি একটুও ভয় পাইনি কাল রাতের কথা আমার মনে আছে, দাও তোমার সবথেকে রিভিলিং ড্রেসটা আমায় দাও”। বৌদি আমার কথা শুনে আমার গালটা টিপে বলল “সব থেকে রিভিলিং ড্রেসটা তোকে দিতাম কিন্তু সেটায় তুই ফিট করবি না, দেখি অন্য কি দেওয়া যায়”। বৌদি নানা রকম ড্রেস নিয়ে নাড়াচাড়া করছিল, সবগুলই খুব সাহসি এবং সুন্দর। ড্রেস পছন্দ করতে করতে বৌদি বলল “জানিস অনু আমি যে এই রকম খোলামেলা জামাকাপড় পরি তোর মাসি মেসো কোন দিন আপত্তি করেনি কিন্তু পাড়া প্রতিবেশিরা এত পিএনপিসি করে যে কি বলব, তাই আমি আগের মত সবসময় সবার সামনে এখন আর খোলামেলা পোশাক পরি না। তোকে একটা মজার কথা বলি প্রথম যে দিন এবাড়িতে আসি আমি একটা চুরিদার পরে এসেছিলাম, তোর মেসো আমায় কি বলেছিল শুনবি, কথা বার্তা হয়ে যখন চলে যাচ্ছি আমায় বলল ‘আমিতো শুনেছিলাম আমার ছেলে যে মেয়ের সঙ্গে মেলামেশা করছে সে খুব ছোটখাট জামা কাপড় পরে, কিন্তু এখন দেখছি এগুলো একদম মিথ্যে কথা’। আমার কাছে এর কোন উত্তর ছিল না, আমায় চুপ করে থাকতে দেখে তোর মাসি আমায় জড়িয়ে ধরে বলল ‘আজ থেকে তুমি আমাদের মেয়ে আর এইটা তোমার আরেকটা বাড়ি, তোমার বাবা মায়ের সামনে যে রকম পোশাক পর আমাদের সামনেও সেই রকম পোশাক পরবে’। আমি আবার বৌদিকে বললাম “সত্যি তুমি খুব ভাগ্যবতি তাই এই রকম শ্বশুর শ্বাশুরি, বাবা মা এবং স্বামি পেয়েছো”। ততক্ষনে বৌদির পোশাক নির্বাচন করা হয়ে গেছে, আমার জন্য একটা খুব লো কাট স্লিভলেস টপ আর একটা ডেনিম মিনি স্কার্ট এবং নিজের জন্য একটা লিটিল ব্ল্যাক ড্রেস পছন্দ করেছে। এরপর বৌদি আমাকে নিয়ে আর একটা ড্রয়ার খুলল, দেখি তাতে সুন্দর সুন্দর সব ডিজাইনার অন্তর্বাস রয়েছে। বেশিরভাগই স্বচ্ছ নয়তো লেসি মেটিরিয়াল দিয়ে তৈরি, বৌদি দুজনের জন্য কালো রঙের সী থ্রু পুশ আপ ব্রা আর জি স্ট্রিং প্যান্টি পছন্দ করল। প্যান্টির পেছন দিকে শুধু একটা সরু সুতো আর সমনের দিকে ছোট ত্রিভুজাকৃতি কাপড় ছিল। প্যান্টিটা দেখে আমি বৌদিকে বললাম “এত ছোট প্যান্টি আমি পরতে পারব না আমার সব বাল বেরিয়ে থাকবে”। “সে নিয়ে তোকে চিন্তা করতে হবে না” এই বলে আমার হাত ধরে আবার আমাকে বাথরুমে নিয়ে গেল। বাথরুমে খুব সুন্দর করে আমার গুদটা কামিয়ে দিল। বালহীন গুদটা দেখতে খুব ভালো লাগছিল, বৌদি বলল “এক্ষুনি আবার তোর চাঁচা গুদটা চাটতে ইচ্ছা করছে”।
এরপর আমরা আবার বেডরুমে গিয়ে পোশাক আশাক পরতে লাগলাম। আমি আগে কখনো পুশ আপ ব্রা পরিনি, এখন পরার পর আমার মাই দুটো আরো বড় দেখাচ্ছিল আর দুই মাইয়ের মাঝখানে এত সুন্দর একটা খাঁজ তৈরি হয়েছিল তা বলে বোঝানো যাবে না। দুজনে ব্রা প্যান্টি পরে আয়নাতে নিজেদের শরীর দেখছিলাম, দুজনের অন্তর্বাসই এত স্বচ্ছ কাপড়ের তৈরি যে তা ভেদ করে সব কিছু দেখা যাচ্ছিল। এরপর মেক আপ করে আমরা আমাদের বাকি পোশাক গুলো পরে নিলাম। এই ফাঁকে বলে রাখি বৌদির থেকে আমি প্রায় তিন চার ইঞ্চি লম্বা তাই বৌদির মিনি স্কার্ট আমার গায়ে মাইক্রো মিনি হয়ে গেল আর টপটা এতই লো কাট যে আমার পুরো খাঁজ আর মাইয়ের বেশ কিছুটা অনাবৃত রয়ে গেল। টপটা প্রচন্ড টাইট ফিটিং ছিল, আমি বলাতে বৌদি বলল ওটা আমার একটু ঢিলে মনে হয় তাই তোর জন্য ওটা বেছেছি। টপটা আমার শরীরে একটা দ্বিতীয় চামড়ার মত চেপে বসেছিল, আমার দেহের প্রতিটা অঙ্গ প্রত্যঙ্গ পরিষ্কার বোঝা যাচ্ছিল। বৌদির ড্রেসটার বুকটা পুরো খোলা এমনকি কোন স্ট্র্যাপও নেই সাপোর্ট দেওয়ার জন্য, দেখি বৌদি ব্রাও পরল না আমি জিজ্ঞেস করাতে বলল “এই ড্রেসটার মধ্যে ইনবিল্ট ব্রা আছে”। এই ড্রেসটায় বৌদির বুকটা ও স্তনের ওপরের সামান্য অংশ দেখা যাচ্ছে, আর হাঁটুর চার ইঞ্চি ওপরে শেষ হয়েছে। যা আমার তুলনায় কিছুই নয়, আমার হাঁটুর ওপর প্রায় সাত ইঞ্চি অনাবৃত ছিল। বৌদি এরপর আরেকটা ড্রয়ার খুলে আমাকে ওর জুতোর কালেকশান দেখাল, নিজে একটা চার ইঞ্চি হিলের সুন্দর কালো রঙের জুতো পছন্দ করল আর আমার জন্য নীল রঙের একই ধরনের জুতো পছন্দ করল। কিন্তু দুঃখের বিষয় বৌদির জুতো আমার পায়ে হল না। তখন বৌদি আমায় জিজ্ঞেস করল “তুই এখানে কি জুতো নিয়ে এসেছিস”? আমি বললাম “একটাইতো এনেছি, কালকে যেটা পরে পার্লারে গেলাম”। বৌদি মাথা নেড়ে বলল “ওটা চলবে না এই পোশাকে হাই হিল ছাড়া মানাবে না”। আমি বললাম “আমিও হাই হিল পরি কিন্তু সেগুলো সব কটা বাড়িতে”। বৌদি একটু ভেবে বলল “নেইতো কি হয়েছে কিনে নিলেই হবে, চ বেড়িয়ে পরি”। এরপর আমরা নিচে এলাম, হাই হিল পরে হাঁটাতে বৌদির পাছা দুটো এমন সুন্দর ভাবে দুলছিল আমার খুব লোভ হল, আমি বৌদির পোঁদটা টিপে দিয়ে বললাম “কিরকম ছিনালের মত হাঁটছ”। বৌদি আমার কাজের কোন প্রতিবাদ না করে বলল “এইরকম হাই হিল পরে হাঁটলে তুইও ছিনাল হয়ে যাবি”। বৌদি একটা ডেনিমের জ্যাকেট পরেছে ড্রেসটার ওপর, আমি জিজ্ঞেস করাতে বলল “ এটা প্রতিবেশিদের নজর এড়াতে, গাড়িতে উঠেই খুলে ফেলব”। এরপর আমরা গ্যারেজে গেলাম। বৌদি আমাকে গাড়িতে উঠে বসতে বলে গ্যারেজের শাটারটা খুলল, তারপর আবার গাড়ি বার করে শাটারটা বন্ধ করে দিল। পাড়া থেকে বেরোতেই বৌদি জ্যাকেটটা খুলে পেছনের সিটে ছুঁড়ে দিল। দাদাভাইয়ের গাড়িটার কাঁচ গুলো সব কালো রঙের ছিল আর সন্ধ্যাও হয়ে গেছিল তাই আমাদের বাইরে থেকে দেখার সম্ভাবনা খুব একটা ছিল না। এরপর বৌদি আমাকে নিয়ে সোজা একটা ঝাঁ চকচকে বড় শপিং মলে নিয়ে গেল। মলটায় অনেক ধরনের, অনেক রকম বেশভুষার মানুষ ছিল কিন্তু আমরা দুজন সবচেয়ে সুন্দরি আর সল্পবাসনা ছিলাম তা না বললেও চলে। এইরকম দুজন সঙ্গিহীন সেক্সি মেয়েকে দেখে অনেক ছেলে আমাদের আশে পাশে ঘুরতে লাগল, সবাই আমদের বড় বড় চোখ করে আমাদের শরীর দেখছিল আর মনে মনে আমাদের নগ্ন করছিল। আমি এইরকম পরিস্থিতিতে আগে কোন দিন পরিনি তাই একটু অস্বচ্ছন্দ বোধ করছিলাম, কিন্তু একইসঙ্গে ব্যাপারটা উপভোগও করছিলাম। বৌদি ব্যাপারটা বুঝতে পেরে আমায় নিয়ে একটা লেডিস রুমে গেল। সেখানে গিয়ে আয়নাতে দেখি আমার মাইয়ের বোঁটা দুটো যৌন উত্তেজনায় দাঁড়িয়ে গেছে এবং টপটা ফেটে বেরিয়ে আসতে চাইছে। বৌদি বলল “কিরে আনকমফর্টটেবিল ফিল করছিস”? আমি ঘাড় নেড়ে বললাম “একটু একটু”। “প্রথম বার একটুতো লাগবেই, কিন্তু তুই যে সকলের তোর প্রতি এই আগ্রহ বেশ উপভোগ করছিস তা এই দুটো দেখলেই বোঝা যায়” এই বলে বৌদি আমার মাইয়ের বোঁটা দুটো কাপড়ের ওপর দিয়ে টিপে দিল।
এরপর বৌদি আমাকে বলল “দুটো ব্যাপার সবসময় মনে রাখবি এই ক্ষেত্রে”, আমি বৌদিকে থামিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম “কোন ক্ষেত্রে”? “কোন ক্ষেত্রে আবার এইরকম পাবলিক প্লেশে শরীর দেখানোর ক্ষেত্রে” সামান্য রেগে গিয়ে বলল বৌদি। এরপর আমার দিকে তাকিয়ে বলল “এক নম্বর, তুই যে এই রকম সেক্সি ড্রেস পরেছিস সবাইকে নিজের শরীর দেখানোর জন্য তা যেন অন্যরা বুঝতে না পারে। তাহলে তোর সম্বন্ধে ভুল ধারনা তৈরি হবে, তোকে সস্তার বাজারি মেয়ে মনে করে তোকে উত্তক্ত করতে পারে”। আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “কিন্তু আমরা এই রকম সেক্সি ড্রেস পরেছি শরীর দেখানোর জন্যইতো”। বৌদি আমার মাথায় একটা আস্তে করে চাঁটি মেরে বলল “সেটাইতো বলছি হাঁদা, আমাদের আসল উদ্দেশ্যটা অন্যদের বুঝতে দেওয়া চলবে না, এমন ভাবে নিজেকে ক্যারি করতে হবে যাতে মনে হয় আমরা খুব ফ্যাশন কনশিয়াস (Fashion conscious) এবং মর্ডান। সবসময় এই রকম জামা কাপড় পরি”। আমি বললাম বুঝলাম। বৌদি আবার বলতে শুরু করল “আর দু নম্বর হচ্ছে কেউ যদি তোর শরীর দেখতে চায় বাধা দিবি না। অর্থাৎ কেউ যদি তোর ব্লাউজের মধ্যে দিয়ে তোর মাই বা তোর স্কার্টের ফাঁক দিয়ে তোর প্যান্টি দেখবার চেষ্ঠা করে তুই গার্ড করবি না। তুই যদি ঝুঁকে থাকিস তা হলে তৎক্ষনাৎ সোজা হবি না বা হাত দিয়ে আড়াল করার চেষ্ঠা করবি না, তাকে ভালভাবে তোর শরীরটা দেখার সুযোগ করে দিয়ে তবে সোজা হয়ে দাঁড়াবি। একইরকম ভাবে কেউ যদি তোর স্কার্টের ফাঁক দিয়ে ভেতরে দেখার চেষ্ঠা করে তুই পা দুটো আরেকটু ফাঁক করে তাকে দেখার সুযোগ করে দিবি। কিন্তু কাজ গুলো এমনভাবে করবি যেন মনে হয় একদম অনিচ্ছাকৃত, না হলে বিপদ হতে পারে”। তারপর আমার নিপল গুলো আরেকবার টিপে দিয়ে বলল “শরীর দেখাতে কোন দোষ নেই, বিশেষ করে তাতে যদি আনন্দ পাওয়া যায়”। মলের এসির ঠান্ডা হাওয়ায় এবং বৌদির হাতের ছোঁয়ায় মাইয়ের বোঁটা দুটো বড় এবং লোহার মত শক্ত হয়ে গেছিল, আমার টাইট টপটার ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছিল। এরপর আমরা আরো কিছুক্ষন উইন্ডো শপিং করে একটা জুতোর দোকানে এলাম। দোকানে ঢুকতেই একটা ইয়ং হ্যন্ডসাম ছেলে আমাদের কাছে এসে বলল “Welcome madam, how can I help you?” (স্বাগতম, আমি কি ভাবে আপনাদের সায্য করতে পারি)। বৌদিও ইংরাজিতে উত্তর দিল “I am looking for a pair of designer high heel footwear for my lovely sister-in-law”. (আমি আমার সুন্দরি ননদের জন্য একপাটি ডিজাইনার হাই হিল জুতো খুঁজছি)। এবার ছেলেটা প্রশ্ন করল “How high are you looking for” (কত উঁচু হিল), বৌদি আমার দিকে ঘুরে জিজ্ঞেস করল “অনু তুই কত উঁচু পোরিস”? আমি হাত দিয়ে দেখালাম তিন ইঞ্চি মত, কিন্ত বৌদি মাথা নাড়তে নাড়তে শপ এ্যাসিস্টেন্টটাকে বলল “No no three inches won’t do, you show us four inches or higher” (না না তিন ইঞ্চি চলবে না, আপনি আমাদের চার ইঞ্চি বা তার চেয়ে উঁচু দেখান)। এবার ছেলেটা হেসে বলল “ম্যাডাম আপনারা বাঙলায় বলুন, আমিও বাঙালি। আসলে আমি প্রথমে বুঝতে পারিনি আপনারা বাঙালি তাই ইংরাজিতে সম্বোধন করছিলাম, চলুন আগে আপনার পায়ের মাপটা নিয়ে নিই”। দোকানের ভেতর যেতে যেতে বৌদি ছেলেটাকে প্রশ্ন করল “আমাদের দেখে কি মনে হয়েছিল বিহারি”? এবার ছেলেটা জিভ কেটে বলল “না না আপনি ভুল বুঝছেন আমি ওই সব ভেবে বলিনি, আসলে………” ছেলেটা বলতে গিয়ে থেমে গেল তারপর আবার বৌদির দিকে তাকিয়ে বলল “আপনার খারাপ লাগলে আমি অত্যন্ত দুঃখিত, দয়া করে আমায় ক্ষমা করে দিন”। এবার বৌদি মুখ টিপে হাসতে হাসতে বলল “ক্ষমা করতে পার একটাই শর্তে যদি আমাদের পছন্দ মত জুতো দিতে পারেন”। এই শুনে ছেলেটা একটা স্বস্তির নিশ্বাস ফেলে বলল “ওই নিয়ে একদম চিন্তা করবেন না এত সুন্দর সুন্দর জুতো দেখাব যে কোনটা ছেড়ে কোনটা নেবেন ঠিক করতে পারবেন না”। ততক্ষনে আমরা দোকানের ভেতরে চলে এসেছি, আমাদের বসতে বলে ছেলেটা পায়ের মাপ নেওয়ার যন্ত্রটা আনতে গেল। বসতে গিয়ে মিনি স্কার্টটা অনেকটা উঠে গেল, আমি হাত দিয়ে নামাতে গেলে বৌদি বাধা দিয়ে বলল “একটু আগে কি বললাম ভুলে গেলি”। আমি বৌদির কথা মত স্কার্টটাকে একই অবস্থায় রেখে দিলাম। এখন আমার লম্বা লম্বা সুন্দর পা দুটো প্রায় পুরটাই অনাবৃত আর সামনে নিচ থেকে কেউ দেখলে সহজেই আমার প্যান্টিটা দেখতে পাবে, প্যান্টিটা সী থ্রু হওয়ায় আরো কিছু দেখা যেতে পারে। ভাগ্যিস বেরনোর আগে বৌদি সেভ করে দিয়েছিল না হলে খুবই লজ্জার ব্যাপার হত। বৌদি দেখি পায়ের ওপর পা তুলে বসেছে যাতে স্কার্টের ফাঁক দিয়ে কিছু দেখা না যায়, আমিও বৌদির দেখাদেখি বৌদির মত বসতে গিয়ে উপলব্ধি করলাম এই ভাবে বসলে মাপ দেওয়া যাবে না তাই যতটা সম্ভব পা দুটো কাছাকাছি করে বসলাম যাতে দু পায়ের মাঝখানে কোন ফাঁক না থাকে।
এর মধ্যে ছেলেটা ফিরে এসেছে, আমার সামনে একটা খুব নিচু টুলে বসে আমার একটা পা নিজের কাছে টেনে নিল মাপার জন্য। ছেলেটার হাতের স্পর্শে শরীরে একটা শিহরন হল কিন্তু আমি নিজেকে সামলে নিলাম। এই সময় বৌদি ছেলেটাকে জিজ্ঞেস করল “আপনার নাম কি”? ছেলেটা সামান্য হেসে বৌদির দিকে তাকিয়ে বলল “অর্ণব, কিন্তু আমাকে প্লিজ আপনি বলবেননা”। বৌদিও হেসে বলল “ঠিক আছে কিন্তু তুমিও আমাদের আপনি বলবে না”। অর্ণব মাথা নাড়িয়ে সম্মতি জানাল, তখন বৌদি ওর দিকে ডান হাতটা বাড়িয়ে দিয়ে বলল “আমার নাম কাবেরি আর এ হচ্ছে আমার ননদ অনেন্দিতা”। অর্ণব বৌদির সাথে হ্যান্ডসেক করে বলল “নাইস টু মিট ইউ”, বৌদিও বলল “মী টু”। বৌদির দেখাদেখি আমিও হাত মেলালাম। ততক্ষনে অর্ণবের আমার পায়ের মাপ নেওয়া হয়ে গেছে, ও জুতো আনতে চলে গেল। অর্ণব চলে যেতেই বৌদি ফিসফিস করে বলল “ও রকম জড় সড় হয়ে বসে আছিস কেন”? আমি বললাম “না হলে পায়ের ফাঁক দিয়ে সব দেখা যাবে”। বৌদি বলল “দেখা যাবে তো কি হবে” আমি অবাক হয়ে বললাম “প্যান্টিটাতো সম্পুর্ন ট্রান্সপারেন্ট, সব দেখা যাবে”। বৌদি আমার কথা শুনে এক গাল হেসে বলল “বাবা অনু তোর তো দেখছি অনেক বুদ্ধি”। ঠিক সেই সময় অর্ণব একগাদা জুতোর বাক্স নিয়ে ঢুকল, তারপর আবার আমার সামনে বসে এক এক করে সব জুতো দেখাতে লাগল। বৌদিই পছন্দ করল আমি চুপচাপ বসে বসে দেখছিলাম। শেষ পর্যন্ত চার পাটি জুতো পছন্দ করল, সবকটা চার ইঞ্চি লম্বা হিলের কারণ তার থেকে উঁচু আমার পক্ষে পরা একটু কঠিন হত। বৌদি আমি দুজনের কেউই চাই না এই সময় আমি পা মুচকে শয্যাশায়ী হই। এবার অর্ণব আবার আমার পা টা নিজের কাছে টেনে নিয়ে খুব যত্ন সহকারে জুতোটা পরিয়ে দিতে লাগল। আমি বৌদির দিকে তাকালাম দেখি বৌদি অর্ণবের কান্ড দেখছে আর মিটিমিটি হাসছে, আমি তাকাতে আমায় একটা চোখ মারল। জুতো পরানো হয়ে গেলে আমি সাবধানে উঠে দাঁড়ালাম, উঠেই স্কার্টটা ঠিক করে নিলাম। তারপর হেঁটে দেখলাম কোন অসুবিধা হচ্ছে কিনা। যদিও আমি এত উঁচু হিলের জুতো পরিনা কিন্তু খুব একটা অসুবিধা হল না। হাঁটতে হাঁটতে দোকানের আয়নাতে দেখলাম আমাকেও বৌদির মত সেক্সি লাগছে হাই হিল পরে হাঁটাতে, আর এও দেখলাম বৌদি এবং অর্ণব পেছন থেকে খুব মনযোগ দিয়ে আমাকে দেখছে। আমি আবার সাবধানে সিটে বসে বললাম “ঠিক আছে কোন অসুবিধা হচ্ছে না”। অর্ণব তখন আবার আমার পা দুটো নিজের কোলের কাছে টেনে নিয়ে জ়ুতোটা খুলে নতুন আরেক পাটি জুতো পরাতে লাগল। এই কজটা করতে করতে আমার দিকে তাকিয়ে বলল “একটা কথা বলব কিছু মনে করবে না তো”, আমি বললাম “না না বলনা কি বলবে”। তখন অর্ণব বলল “অনেন্দিতা তোমার পা দুটো সত্যি খুব সুন্দর”। আমি এর উত্তরে কি বলব বুঝতে না পেরে ছোট্ট করে থ্যাঙ্কস বললাম। কিন্তু বৌদি এই সুযোগটা ছাড়ল না চিবিয়ে চিবিয়ে অর্ণবকে জিজ্ঞেস করল “শুধু পা দুটো, আর বাকি শরীর”? অর্ণব লাজুক গলায় বলল “হ্যাঁ হ্যাঁ ঠিক কথা তোমার সারা শরীরই খুব সুন্দর”। তারপর বৌদির দিকে তাকিয়ে বলল “কাবেরি তোমাকেও খুব সুন্দর দেখতে”। “কিন্তু অনুর মত নয়, ঠিক কিনা”? বলতে বলতে বৌদি ওর পাটা নামিয়ে অর্ণবের দিকে ঘুরে বসল। বসার ফলে বৌদিরও আমার মত স্কার্টটা অনেকটা উঠে গেছিল, আর এখন যে ভাবে পা ফাঁক করে বসেছে তাতে দুপায়ের ফাঁক দিয়ে সব কিছু দেখা যাচ্ছে, বিশেষ করে অর্ণব যে এঙ্গেলে বসে আছে সেখান থেকে। বৌদির কান্ড দেখে অর্ণবের মুখ হাঁ হয়ে গেল, কপালে বিন্দু বিন্দু ঘাম জমতে লাগল, বড় বড় চোখ করে বৌদির দুপায়ের মাঝখানে তাকিয়ে রইল। আমি বুঝতে পারলাম ও বৌদির স্বচ্ছ প্যান্টির মধ্যে দিয়ে বৌদির চাঁচা গুদটা দেখতে পাচ্ছে। আমায় জুতো পরাতে ভুলে গিয়ে একদৃষ্টিতে নির্লজ্জের মত বৌদির গুদ দেখতে থাকল, আমি বৌদির দিকে তাকালাম দেখি বৌদিও অর্ণবের এই কাজটা খুব উপভোগ করছে। আমার সঙ্গে চোখা চুখি হতেই চোখ মারল। আমি পা দুটো নাড়িয়ে ওর সম্বিত ফেরালাম, বিরক্তি মেশানো কন্ঠে জিজ্ঞেস করলাম “হয়ছে”? আমার কথায় ওর হুশ ফিরল, সরি বলে তাড়াতাড়ি জুতো পরিয়ে দিল। আমি আবার হেঁটে হেঁটে দেখতে লাগলাম কেমন ফিট করেছে। হাঁটতে হাঁটতে আয়নাতে দেখলাম বৌদি একই রকম ভাবে নির্লজ্জের মত পা ফাঁক করে বসে আছে আর অর্ণব আরো নির্লজ্জের মত বড় বড় চোখ করে ওর গুদ দেখছে। এটা দেখে আমার একটু রাগ হল, এতক্ষন ও আমাকেই বেশি গুরুত্ত্ব দিচ্ছিল কিন্তু যেই বৌদি পা ফাঁক করল ওর সব আগ্রহ বৌদির দিকে ঘুরে গেল।
আমি মনে মনে ঠিক করলাম অর্ণবের সব আগ্রহ আমার দিকে ঘোরাতেই হবে। এবার আর স্কার্টটাকে নামালাম না যেমন ছিল তেমনি রেখে দিলাম, তারপর আবার আমার সিটে বসলাম। বসতেই স্কার্টটা আরেকটু উঠে প্রায় আমার কোমরের কাছা কাছি চলে এল, আমি সেই অবস্থাতেই পা দুটো অনেকটা ফাঁক করে বসলাম। অর্ণব তখনো একদৃষ্টিতে বৌদির গুদ দেখছে, আমার বসাটা ধার্ত্যবের মধ্যেই আনল না। ভাবখানা এমন কেউ যদি আমায় নিজের গুদ দেখাতে চায় আমার দেখতে দোষ কি? আমি বসে গলায় খুকখুক করে আওয়াজ করে আমার প্রতি ওর নজর ফেরালাম, আমার মুখের দিকে তাকাতেই আমি একটা পা ওর কোলে তুলে দিয়ে বললাম “নেক্সট”। ও চুপচাপ আমার জুতোটা খুলতে লাগল, একপাটি খুলে যখন পরেরটা পরাতে যাবে ঠিক তখনই আমার দুপায়ের মাঝখানে ওর নজর গেল। সঙ্গে সঙ্গে ওর হাত নিস্তেজ হয়ে গেল, ফ্যাল ফ্যাল করে আমার স্বচ্ছ প্যান্টিতে ঢাকা গুদটা দেখতে থাকল। দেখতে দেখতে একবার আমার দিকে চোখ তুলে তাকাল। আমি কিন্তু ডাইরেক্ট আই কন্ট্যাক্ট এ্যাভয়েড করলাম, নিজের মোবাইলটা নিয়ে ঘাঁটাঘাঁটি করছিলাম। আড়চোখে দেখলাম ও ঘেমে চান করে গেছে। আবার ও সব কাজ ফেলে আমার গুদ দেখতে থাকল, আমি বৌদির দিকে তাকাতে দেখলাম বৌদি মিটিমিটি হাসছে আর বুড়ো আঙুলটা তুলে ইসারায় বলছে চালিয়ে যাও। আমি এবার একটু জোর গলায় বললাম “হয়েছে”। অর্ণব একটু থতমত খেয়ে তাড়াতাড়ি আমার অন্য পাটিটা খুলে আরেকটা নতুন জুতো পরিয়ে দিল। আমি আবার উঠে দাঁড়ালাম, এবারও স্কার্টটা ঠিক করলাম না। স্কার্টটা এখন উঠে আমার পোঁদের খাঁজ (Ass cheek) গুলো দেখা যাচ্ছিল, আমি সেই অবস্থাতেই হেঁটে হেঁটে দেখতে লাগলাম। আয়নাতে আবার দেখলাম বৌদি আর অর্ণব মনযোগ দিয়ে আমার পাছা দেখছে, আমার সাথে চোখাচুখি হতেই অর্ণব চোখটা নামিয়ে নিল। আমি আবার পা ফাঁক করে সিটে গিয়ে বসলাম আর অর্ণব আমার একটা পা নিজের কাছে টেনে নিয়ে আমার গুদ দেখতে দেখতে জুতো খুলতে লাগল। এবার বৌদি কথা বলে অনেক্ষনের নিস্তব্দতার অবসান ঘটাল। চিবিয়ে চিবিয়ে অর্ণবকে প্রশ্ন করল “তোমারকি শরীর খারাপ লাগছে”? বৌদির প্রশ্নটা শুনে ও অবাক কন্ঠে জিজ্ঞেস করল “না না কেন”? তখন বৌদি আবার একই সুরে বলল “না এমনি, এই এসির ঠান্ডাতেও তুমি যে ভাবে ঘামছো তাই জিজ্ঞেস করলাম”। বৌদির কথা শুনে রুমাল দিয়ে ঘাম মুছতে মুছতে ও বলল “আসলে আমার প্রেসারটা একটু হাইতো তাই”। বৌদি বিজ্ঞের মত ঘাড় নারতে নারতে বলল “ওঃ তাই, আসলে কি জান আমার আর অনুকে দেখে অনেক ছেলেররই প্রেসার হাই হয়ে যায়”। তারপর বৌদি যা করল তা আমার চিন্তার বাইরে, অর্ণবকে বলল “তোমার দুচার ফোঁটা ঘাম প্যেন্টে পরে গেছে, ওই খানে”, বৌদি ডান হাতের আঙুল দিয়ে ওর দুপায়ের মাঝখানে নির্দেশ করল। আমি দেখলাম ওর ওখানটা ভিজে গেছে, বুঝতে পারলাম ওর মাল আউট হয়ে গেছে। বৌদির কথা শুনে ও লজ্জা পেয়ে মাথা নিচু করে রুমাল দিয়ে ওখানটা মোছার বৃথা চেষ্ঠা করতে লাগল। আমার বেচারির অবস্থা দেখে কষ্ট হচ্ছিল তাই প্রসঙ্গ ঘোড়ানোর জন্য বললাম “বৌদি এই জুতোটাই আমার পছন্দ, তোমার কি মত”? বৌদি বলল “ঠিক আছে তাহলে এটাই নেব”। তারপর অর্ণবকে নির্দেশ দিল “ওর পুরনো জুতোটা প্যাক করে দাও, কারণ এখন ও এটাই পরবে”। তারপর ব্যাগ থেকে ক্রেডিট কার্ডটা বার করে জিজ্ঞেস করল “পেমেন্ট কোথায় করতে হবে”? ও আমার পুরনো জুতোটা প্যাক করতে করতে বলল “কার্ডটা আমায় দাও আমি কাউন্টার থেকে বিল নিয়ে আসছি”। বৌদি ওকে ক্রেডিট কার্ডটা দিয়ে দিল, আর অর্ণব কার্ডটা নিয়ে কাউন্টারে চলে গেল। বৌদি আমার কাছে আমাকে জড়িয়ে ধরে বলল “কেমন লাগছে এক্সিভিসনিসম”? আমি বললাম “দারুন, আমার প্যান্টিটা পুরো ভিজে গেছে”। ততক্ষনে অর্ণব বিল নিয়ে এসে গেছে, বৌদি ওর হাত থেকে বিল, কার্ড আর আমার পুরনো জুতো ভর্তি বাক্সটা নিয়ে নিল। এরপর আমরা দোকান থেকে বেরিয়ে এলাম। দোকান থেকে বেরিয়ে বৌদি আমাকে নিয়ে প্রায় ছুটতে ছুটতে মলটার ভূগর্ভস্থ পার্কিং প্লেসে নিয়ে এল। বৌদি বুদ্ধি করে বেশ দূরে অপেক্ষাকৃত কম আলকিত জায়গায় গাড়িটা পার্ক করেছে, আমরা গাড়ির পেছনের সিটে বসে সেক্স করতে লাগলাম। বৌদির প্যান্টিটাও আমার মত ভিজে ছিল। দুজনেই খুব গরম ছিলাম তাই অর্গ্যাজম হতে বেশি সময় লাগল না। দুজনেরই আর ভেজা প্যান্টি পরতে ইচ্ছা করছিল না তাই প্যান্টি খুলে গাড়ির মধ্যে রেখে দিলাম। তারপর নিজেদের জামা কাপড় ঠিকঠাক করে আবার মলের ভেতরে এলাম।
বৌদি একবার আমাকে ভাল করে দেখে নিয়ে বলল “এতক্ষনে তোর ড্রেসিংটা কমপ্লিট হল এবার আসল জায়গায় যাওয়া যেতে পারে”। আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম “কোথায়”? বৌদি হেসে বলল “ধীরে বন্ধু ধীরে একটু ধৈর্য ধর সব জানতে পারবে”। বৌদি এরপর আমাকে নিয়ে মলটার ফুড কোর্টে গেল, বলল “চ তোর আসল জায়গায় যাওয়ার আগে একটু খেয়ে নিই, খুব খিদে পেয়ে গেছে”। আমি কথা না বাড়িয়ে বৌদির সঙ্গে একটা ফাঁকা টেবিলের দিকে হাঁটতে লাগলাম। ফুড কোর্টটায় ভালই ভীড় ছিল, সব ধরনের লোক জন ছিল। সবাই আমাদের দুজনকে দেখছিল, আমাদের দুজনকে হাই হিল পরে এমনি সেক্সি ভাবে হাঁটতে দেখে অনেকে খাওয়া থামিয়ে ঘাড় ঘুরিয়ে আমাদের দেখছিল। আমরা দুজনেই ব্যাপারটা খুব উপভোগ করছিলাম। আমরা টেবিলে বসা মাত্র দু তিনটে ওয়েটার ছুটে এল, ওদের কান্ড দেখে আমার হাসি পাচ্ছিল কিন্তু বৌদি ওদের পাত্তা না দিয়ে গম্ভির ভাবে খাবার অর্ডার দিয়ে দিল। আমি বৌদিকে বললাম “এত লাইট খাবারের অর্ডার দিলে কেন, আমার খুব জোর খিদে পেয়ে গেছে”। বৌদি তখন বলল “খিদেতো আমারও পেয়েছে কিন্তু যেখানে যাব সেখানকার জন্য এই খাবারই আইডিয়াল, অবশ্য ওখানে গিয়েও টুকটাক খানাপিনা হবে, সুতরাং চিন্তার কিছু নেই”। বৌদির কথা শুনে আমি আর এ নিয়ে কোন উচ্চবাচ্চ করলাম না, খাবার এসে গেছিল দুজনে তাড়াতাড়ি খেয়ে নিয়ে মল থেকে বারিয়ে পরলাম। গাড়ি চালাতে চালাতে বৌদি বলল “যাঃ একটা জিনিসতো কিনতেই ভুলে গেছি”। এই বলে গাড়িটাকে একটা পান বিড়ির দোকানের সামনে দাঁড় করিয়ে পার্স থেকে একটা একশ টাকার নোট বার করল। আমি জিজ্ঞেস করলাম “তুমি কি পান খাবে”? আমার কথা শুনে বৌদি হেসে বলল “পান নয় সিগারেট, শুধু আমি নয় তুইও খাবি। যেখানে নিয়ে যাচ্ছি বেশিরভাগ মেয়েরাই খাই। যা টাকাটা নিয়ে দোকানে যা আর এক প্যাকেট কিং সাইজ গোল্ড ফ্লেক আর একটা মোম দেশলাই কিনে আন, আর হ্যাঁ সিগারেট কিনে একটা সিগারেট ওখানে ধরাবি, তোরও কিছুটা প্র্যাক্টিস দরকার”। এই বলে আমার হাতে টাকাটা গুঁজে দিল। আমি ছোট বেলায় বাবা/জেঠুদের জন্য পাড়ার দোকান থেকে সিগারেট কিনেছি, বড় হয়ে ঝিমলির সাথে বহুবার সিগারেট খেয়েছি তাই বৌদির কথা শুনে খুব একটা ঘাবড়ালামনা। টাকাটা নিয়ে সোজা গুমটিটার কাছে গেলেম, তখন দোকানে আরো দুজন খদ্দের ছিল। আমায় দেখে সবাই একটু চমকে গেল, আমি কিন্তু কনফিডেন্সের সঙ্গে দোকানির দিকে তাকিয়ে বললাম “এক প্যাকেট কিং সাইজ গোল্ড ফ্লেক আর একটা মোম দেশলাই দেবেন”। দোকানিটা এক মাঝ বয়সী ভদ্রলোক, আমার কথা শুনে হাঁ করে আমার দিকে তাকিয়ে রইল। ওর রিয়াকশান দেখে আমার খুব মজা হচ্ছিল কিন্তু তা প্রকাশ না করে আবার আমার কথার পুনরাবৃত্তি করলাম। এবার লোকটার সম্বিত ফিরিল। আমার দিকে ফ্যালফ্যাল করে তাকাতে তাকাতে সিগারেট আর দেশলাইয়ের বাক্সটা বাড়িয়ে দিল। আমি দেখলাম লোকটার হাত কাঁপছে। আমি জিনিস দুটো হাত থেকে নিয়ে নিলাম আর টকাটা দিয়ে দিলাম। আমি সিগারেটের প্যাকেটটা খুলে একটা সিগারেট বার করে ধরিয়ে আবার দোকানির দিকে তাকালাম, দেখি সে এক হাতে ব্যালেন্সটা নিয়ে হাঁ করে আমায় দেখছে। আমি ওর হাত থেকে ব্যালেন্সটা নিয়ে ওকে ছোট্ট করে একটা চোখ মেরে আবার বৌদির কাছে ফিরে এলাম। বৌদি গাড়ি স্টার্ট দেওয়ার পরও দেখি লোকটা আর খদ্দের দুটো আমাদের দিকে হাঁ করে তাকিয়ে আছে। আমি হাসতে হাসতে বৌদিকে বললাম “ওঃ বৌদি তুমি যদি একবার লোকটার মুখটা দেখতে…….”। বৌদি আমার হাত থেকে জ্বলন্ত সিগারেটটা নিয়ে সুখটান দিতে দিতে বলল “ওই রকম মুখ আমি আগে অনেকবার দেখেছি, তবে এই দেখে ভালো লাগছে যে তুইও আমার মত ব্যাপারটা এনজয় করছিস”। এরপর আমরা সোজা আমাদের গন্তব্য স্থলে পৌঁছে গেলাম। ততক্ষনে আমাদের প্যান্টি দুটোও শুকিয়ে গেছে, দুজনে আবার প্যান্টি পরে নিলাম।
আমাদের গন্তব্য স্থল হল পার্ক স্ট্রিটের একটা বিখ্যাত ডিস্কো থেক। ডিস্কোটা একটা পাঁচ তারা হোটেলের মধ্যে অবস্থিত। আমি এর আগে কোন দিন ডিস্কো থেকে যাইনি তাই একটু নার্ভাস লাগছিল। বৌদি ব্যাপারটা বুঝতে পেরে আমার কোমোরটা জড়িয়ে ধরে এন্ট্রেন্সের দিকে হাটতে লাগল। দেখলাম বেশ কয়েকজনের লাইন রইছে ভেতরে যাবার জন্য। কিন্তু আমাদের লাইনে দাঁড়াতে হলনা, আমাদের আসতে দেখেই সিকিউরিটি আমাদের ভেতরে যাওয়ার ইসারা করল। বৌদি আমার হাত ধরে ভেতরে যেতে যেতে আমার কানে কানে বলল “দেখছিস সুন্দরি আর সেক্সি হওয়ার কত সুবিধে”। এরপর আমরা ডিস্কো থেকের ভেতরে এলাম। ভেতরটা প্রায় অন্ধকার, খুব লাউড মিউজিক চলছে আর ছেলে মেয়েদের চিৎকার করে কথা বলতে শোনা যাচ্ছে। একটু সময় লাগল চোখটাকে কম আলোর সাথে মানিয়ে নিতে, কিন্তু তারপরই চারপাশটা পরিষ্কার হয়ে গেল। দেখি প্রচুর ছেলে মেয়ে বেশির ভাগই আমাদের বয়সী, বেশির ভাগের হাতেই হয় সিগারেট না হয় মদের গ্লাস, অনেকের হাতে দুটোই রয়েছে। ডান্স ফ্লোরে দেখি প্রচুর ছেলে মেয়ে উদ্দাম নাচছে। ছেলেদের পুজোর ভাসানে বা পাড়ার ফাংশানে এইরকম মাল খেয়ে নাচতে দেখেছি কিন্তু মেয়েদের এইরকম ভাবে নাচতে আগে কোনদিন দেখিনি। আমাদের ঢুকতে দেখে অনেক ছেলে এগিয়ে এল, কেউ ড্রিংশের বা কেউ ডান্স করার অফার করল। কিন্তু বৌদি ওদের কাউকে পাত্তা না দিয়ে আমার হাত ধরে ভীড় ঠেলতে ঠেলতে সোজা বারের কাছে এল। এখানে দেখলাম বডি কন্ট্যাক্টটা কোন ব্যাপারই নয়, যে কেউ যে কারোর, সে মেয়েই হোক বা ছেলে কাঁধে/পিঠে হাত রেখে কথা বলছে। বেশিরভাগ লোকই দেখলাম ইংরাজি বা হিন্দিতে কথা বলছে। বারে গিয়ে দেখলাম বার টেন্ডার একজন মেয়ে, আমরা দুজন দুটো উঁচু স্টুলের ওপর বসলাম, আবার স্কার্টটা অনেকটা উঠে গেল। তবে এখানে বেশিরভাগ মেয়েই আমাদের মত সেক্সি পোশাক পরে আছে তাই এ নিয়ে খুব একটা চিন্তিত হলাম না। এরপর বৌদি দুজনের জন্য ড্রিংসের অর্ডার দিল আর দুখানা সিগারেট বের করে ধরাল। আমি সিগারেট খেতে খেতে চার পাশটা ভাল করে দেখছিলাম। দেখলাম বিভিন্ন জাতের বিভিন্ন বয়েসের লোক জন রয়েছে, তবে ইয়ংস্টারই বেশি। বেশ কিছু বিদেশিকেও দেখলাম। অনেককেই দেখলাম নিজের পার্টনারকে ওপেন কিস করছে। ততক্ষনে আমাদের ড্রিংস সার্ভ করা হয়ে গেছে, বৌদি আমারটা আমার হাতে তুলে দিয়ে বলল “তাড়াহুড়ো করবিনা আস্তে আস্তে ছোট ছোট চুমুক দিয়ে খা”। আমি আগে কখনো মদ খাইনি, শুনেছি মদ খেতে খুব বাজে, তেঁতো আর ঝাঁঝালো। তাই একটু ভয় ভয় লাগছিল কিন্তু মুখে নিয়ে দেখলাম দিব্যি খেতে, মোটামুটি মিষ্টি, একটু পাতি লেবুরও স্বাদ পেলাম। বুঝলাম লেবুর রস মেশানো আছে, যদিও সামান্য ঝাঁঝ ছিল কিন্তু খেতে অসুবিধা হল না। তবে ঢোক গিলতেই শরীরটা গরম হয়ে গেল। বৌদিকে কি মদ জিজ্ঞেস করাতে বলল ভদকা। সিগারেটে সুখটান দিতে দিতে ভদকা খেতে বেশ লাগছিল। এক পেগ শেষ করতেই বৌদি আরেক পেগের অর্ডার করল। আমারও বেশ লাগছিল তাই আপত্তি করলাম না। মদ খেতে খেতে অনেক ছেলে এসে আমাদের দুজনকে তাদের সঙ্গে নাচতে যাওয়ার আমন্ত্রন জানাল কিন্তু বৌদি সবাইকে কাটিয়ে দিল, বলল “আজ শুধু আমি একজনের সঙ্গে নাচব সে হল আমার প্রিয় অনু”। এই বলে আমায় কাছে টেনে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেল। আশ পাশ থেকে দু একজনকে বলতে শুনলাম “ব্লাডি লেসবিয়ান”, কিন্তু আমরা কারোর কথা গায়ে না মেখে আবার চুমু খেলাম। মদ খাওয়া হয়ে গেলে আমাকে নিয়ে বৌদি ডান্স ফ্লোরে গেল। ডান্স ফ্লোরটা প্রায় পুরো ভীড়ে ঠাঁসা ছিল। যা হোক করে আমরা জায়গা করলাম। আমি চার বছর বয়স থেকে নাচ শিখেছি, এখনো চর্চা আছে। কিন্তু ওয়েস্টার্ন ডান্স কখনো শিখিনি, তবে ঝিমলির সাথে ওদের বাড়িতে হিন্দি বা বিদেশি গানের সঙ্গে অনেক বার নাচা নাচি করেছি। বিশেষ করে দুজনে ল্যাংটো হয়ে নাচা নাচি করতাম যখন খুব ভাল লাগত। তখন খুব ফাস্ট একটা মিউজিক চলছিল, আমরা দুজনে অন্যদের দেখা দেখি হাত পা ছুঁড়ে নাচতে আরাম্ভ করলাম। বেশ কিছুক্ষন নাচার পর গানটা শেষ হল। নিজেকে স্বাধিন এবং ফ্রি মনে হচ্ছিল। এইভাবে আনন্দে সবার সামনে হাত পা ছুঁড়ে নাচার কথা আমি দুদিন আগেও ভাবতে পারতামনা। ততক্ষনে অবশ্য আমার শরীরে অ্যালকোহলের প্রভাব পরতে শুরু করেছে। অনেক লোকজন ফ্লোর ছেড়ে বেরিয়ে যাওয়ায় জায়গাটা বেশ ফাঁকা ফাঁকা হয়ে গেল। ডিজে একটা সফট নাম্বার লাগাল কারণ বেশিরভাগ লোকই হাঁপিয়ে গেছিল। বৌদি আমাকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে আস্তে আস্তে নাচতে লাগল।
আমি দেখলাম একটু দূরে একটা মাঝ বয়সি দম্পতি আমাদের মত পরস্পরকে জড়িয়ে ধরে নাচছে আর মাঝে মাঝে একে অপরকে চুমু খাচ্ছে। আমিও ওদের দেখাদেখি বৌদির ঠোঁটের কাছে আমার ঠোঁটটা নিয়ে গেলাম, বৌদি আমার আমন্ত্রন গ্রহন করে নিজের ঠোঁটটা বাড়িয়ে দিল আর আমরা একে অপরকে চুমু খেতে লাগলাম। আশপাশ থেকে দুচারটে সিটি এবং মন্তব্য ভেসে এল আমাদের উদ্দেশ্যে কিন্তু আমরা সেগুলো গায়ে মাখলামনা। দুজন দুজনকে গভীর ভাবে কিস করতে লাগলাম। প্রায় পুরো গানটা আমরা একে অপরকে কিস করলাম। গানটা শেষ হতেই বৌদি আমাকে নিয়ে লেডিস রুমে গেল। অত ড্রিঙ্ক করে দুজনেরই খুব জোড় পেচ্ছাব পেয়ে গেছিল, দুজনে একই টয়লেটে ঢুকে পেচ্ছাব করতে লাগলাম। এখন দুজনের মধ্যে আর কোন বাধা বা সঙ্কোচ নেই। পাচ্ছাব করা হয়ে গেলে আমি বেরোতে যাচ্ছিলাম কিন্তু বৌদি আমার কাঁধ ধরে আমাকে কোমডের ওপর বসিয়ে দিল এবং আমার কোলের ওপর বসে আমাকে চুমু খেতে লাগল। আমিও খুব হর্ণি ছিলাম তাই বৌদিকে পালটা কিস করতে লাগলাম। বৌদি এরপর আমার জামার ভেতর হাত ঢুকিয়ে টেনে মাই দুটো জামার বাইরে বার করল এবং চুষতে আরাম্ভ করল। আমিও বৌদির ড্রেসটা টেনে নামিয়ে দিলাম, স্ট্র্যাপ না থাকায় ড্রেসটা মাটিতে পরে গেল। প্যান্টিটাও টেনে নামিয়ে দিলাম, তারপর ডান হাতের তর্জনিটা গুদে ঢুকিয়ে দিলাম। গুদটা অলরেডি রসে চপচপ করছিল তাই সহজেই পুচ করে পুরো আঙুলটা বৌদির গুদে অদৃশ্য হয়ে গেল। আমার আঙুলের ছোঁয়ায় বৌদি আনন্দে ককিয়ে উঠল, আমার মাই দুটো ছেড়ে আমার স্কার্টটা কোমরের ওপর তুলে প্যান্টিটা একপাশে সরিয়ে গুদটা চাটতে লাগল। আমি এদিকে বৌদিকে সমানে আঙলি করছি, প্রথমে তর্জনি তারপর মধ্যমা এবং শেষে দুটো আঙুল ক্রমাগত ঢোকাতে বার করতে লাগলাম। একটু পরে আমি বাঁ হাত দিয়ে বৌদির পোঁদের ফুটোয় আঙুল ঢোকাতে চেষ্ঠা করলাম, দেখি সহজেই ঢুকে গেল, এমনকি আমার বুড়ো আঙুলটাও খুব সুহজে ঢুকছিল, বেরোচ্ছিল (পরে বৌদি বলেছিল এটি হচ্ছে দাদাভাইয়ের নিয়মিত পোঁদ মারার ফল)। এই ভাবে আমার ডবল এ্যাটাকে বৌদি আনন্দে আত্মহারা হয়ে গেল দাঁত দিয়ে আমার গুদটা কামড়ে ধরছিল আর দুহাত দিয়ে নিজের মাই দুটো পক পক করে টিপছিল। এইভাবে মিনিট পনের কুড়ি চলার পর দুজনে জল ছেড়ে দিলাম। এরপর যখন জামা কাপড় ঠিক করে টয়লেটের বাইরে এলাম দেখি আরো তিন জন মেয়ে বেসিনের সামনে দাঁড়িয়ে আছে। আমাদের বেরতে দেখে আমাদের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছিল, বুঝতে পারলাম আমাদের বড্ড বেশি চিৎকার করা হয়ে গেছে। কিন্তু বৌদি ওদের চাউনির ভ্রুক্ষেপ না করে আমাকে নিয়ে একটা ফাঁকা বেসিনের সামনে দাঁড়াল। দুজনের মেক আপ বিশেষ করে লিপস্টিক পুরো ঘেটে গেছিল। আমরা আবার নিজেদের মেক আপ ঠিক করছিলাম এমন সময় একটা মেয়ে আমাদের উদ্দেশ্যে বেশ রসিয়ে রসিয়ে বলল “You two have a nice time in there” (তোমাদের দুজনের ওখানে ভালই কাটল কি বল)। বৌদি সঙ্গে সঙ্গে উত্তর দিল “Off course, are you interested”? (নিশ্চই, তুমি কি আমাদের সঙ্গে যোগদানে আগ্রহি)। বৌদির উত্তর শুনে মেয়েটা চুপ করে গেল, আমি আর ব্যাপারটা বাড়াতে চাইছিলাম না তাই বৌদিকে টানতে টানতে লেডিস রুমের বাইরে নিয়ে এলাম। কিন্তু বৌদি তখনো রাগে ফুঁসছিল, বলছিল “খানকি মাগি আমরা কি করছি তাতে তোর বাবার কি”। আমি বৌদিকে ঠান্ডা করার জন্য আবার বারে গিয়ে এক পেগ করে ভদকা খেলেম। আমার আরো খাওয়ার ইচ্ছা ছিল কিন্তু বৌদি বলল “আমাকে ড্রাইভ করতে হবে, আর খাওয়া ঠিক হবে না”। এরপর আমরা আরো কিছুক্ষন নেচে ডিস্কো থেকে বেড়িয়ে এলাম। ততক্ষনে চারপাশ বেশ ঠান্ডা হয়ে গেছে তাই আর গাড়িতে এসি চালালাম না। জানলার কাঁচ নামিয়ে দুজনে দুটো সিগারেট ধরিয়ে হাওয়া খেতে খেতে বাড়ির দিকে রওনা হলাম। আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “এটা আমার জীবনের শ্রেষ্ঠ দিন”। বাড়ি পৌঁছে আবার নিজেদের মধ্যে একবার মিলিত হয়ে ল্যাংটো হয়েই ঘুমিয়ে পরলাম।
সকাল বেলা দুজনের টেলিফোনের শব্দে একই সঙ্গে ঘুম ভাঙলো। মেসো ফোন করেছিল, বলল ওরা দশটা নাগাদ ফিরবে। এরপর আমরা একসঙ্গে চান করে ব্রেকফাস্ট করলাম। বৌদি আমাকে আর আমার পুরনো পোশাক পরতে দিল না। নিজের একটা স্লিভলেস ঢিলেঢালা গেঞ্জি আর হাফ প্যান্ট দিল পরতে, নিজেও একই রকম পোশাক পরল। দুজনের কেউই অন্তর্বাস পরলাম না কারণ বৌদি বলল বাড়ির মধ্যে ওসব পরার কোন প্রয়জন নেই। একটু নড়াচরা করলেই দুজনের মাই লুজ গেঞ্জির মধ্যে ওঠা নামা করছিল। কিন্তু একটা কথা মানতেই হবে খুব কমফর্টেবিল লাগছিল নিজেকে, বিশেষ করে এই গরম কালে। ব্রেকফাস্ট হয়ে গেলে আমরা সবার জন্য লাঞ্চের আয়োজন করতে লাগলাম। ঠিক সেই সময় মায়েরা এল। আমাকে দেখে মা চমকে গেল কিন্তু মুখে কিছু বলল না। মাসি মেসোও আমাকে এই পোশাকে দেখে একটু অবাক হলেও খুব খুশি হল। মেসো আমার মা কে বলল “দেখছিস খুকু অনুকে কি সুন্দর লাগছে”। মা বলল “ওর ভাল লাগাই আমার ভাল লাগা”। মেসো প্রসঙ্গ ঘুড়িয়ে বলল “এই দেখ অনু আমরা তোর জন্য কি এনেছি”, আমি মেসোর হাতে দেখলাম দুটো বড় বড় জামা কাপড়ের ব্যাগ। বৌদি মেসোর হাত থেকে ব্যাগ দুটো ছোঁ মেরে নিয়ে খুলে ফেলল, দেখি দুটো খুব সুন্দর সুন্দর জিন্সের প্যান্ট আর একটা সুন্দর সাদা ফুল স্লিভ শার্ট আর একটা লাল রঙের স্লিভলেস টপ রয়েছে, টপটার ওপর পরার জন্য একটা কালো রঙের ডেনিমের জ্যাকেটও কিনেছে। ওগুলো দেখে আমার খুব আনন্দ হচ্ছিল, কিন্তু আমি কিছু বলতে যাবার আগে বৌদি বলল “বাঃ খুব সুন্দর, কিন্তু এগুলো অনুকে ফিট করবেতো”? মাসি বলল “সে নিয়ে তোকে চিন্তা করতে হবে না এগুলো অনুর মা নিজে পছন্দ করে অনুর জন্য কিনেছে”। আমি মায়ের দিকে তাকালাম, দেখি মায়ের চোখটা ভিজে ভিজে। আমি মাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললাম। মাকে জড়িয়ে ধরে বললাম “তুমি শুধু শুধু এগুলো কিনলে, ওগুলো আমি পরব না”। সবাই আমার কথা শুনে অবাক হয়ে গেল, মা মাসি মেসো আমাকে কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তু বৌদি সবাইকে থামিয়ে দিয়ে বলল “আবার এক কথা, পরশু রাতেইতো এই ব্যাপারটা সলভ হয়ে গেছে”। সবাই বৌদির দিকে তাকাল, ওরা এখনও ব্যাপারটা বুঝতে পারছে না, তাই বৌদি আবার মায়ের দিকে তাকিয়ে বলতে শুরু করল “অনুর ধারনা এই রকম জামা কাপড় তুমি বা মেসোমশাই মেনে নিলেও ওর জেঠু বা দাদারা মেনে নেবে না, আর ওর জন্য তোমাদের কোন কথা শুনতে হয় সেটা ও চায় না”। বৌদির কথা শুনে মা আমাকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কেঁদে ফেলল, কাঁদতে কাঁদতে বলল “সত্যি অনু তুই আমাদের জন্য এত ভাবিস কিন্তু তোর ইচ্ছা অনিচ্ছার কথা আমরা সারা জীবন ভাবিনি শুধু তোকে শাসন করে গেছি”। আমি মায়ের কথার কোন উত্তর দিলাম না, বৌদি আর মাসির দিকে তাকিয়ে দেখলাম ওদের চোখেও জল এসে গেছে। বৌদি পরিবেশটাকে হালকা করার জন্য মায়ের মাথায় হাত বোলাতে বোলাতে বলল “আর কেঁদোনা মাসিমা, আমার কাছে এর সলিউসন আছে”। মা বৌদির দিকে চোখ তুলে তাকাল। বৌদি আবার বলতে শুরু করল “অনুর সঙ্গে আমার পরশু রাতে এ নিয়ে কথা হয়েছে, ও বাড়িতে যেমন পোশাক পরছিল তেমনই পরবে কিন্তু বাইরে বিশেষত এখানে ওর পছন্দমত জামা কাপড় পরবে”। মেসো বৌদির কথা শুনে বলল “বাঃ এতো খুব ভাল কথা, এতে কারোর আপত্তি থাকার কথা নয়”। বৌদি এরপর সব জামা কাপড় গুলো প্যাকেটে পুরে আমার হাত ধরে টানতে টানতে ঘরের দিকে যেতে যেতে বলল “আর কোন কথা নয় এবার এগুলো পরে দেখ কেমন ফিট করল”। বৌদির ঘরে ঢুকে আবার জামা কাপড় খুলে বৌদির সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালাম, বৌদি জামা প্যান্ট থেকে পিন, স্টিকার ইত্যাদি খুলছিল। আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “এগুলোর নিচে কোন আন্ডার গারমেন্টস পরব না”? বৌদি বলল “কেন পরবি না”। বৌদি তাড়াতাড়ি আলমারি থেকে নিজের একটা সুন্দর সাদা রঙের ব্রেসিয়ার আর প্যান্টি দিল আমায় পরতে। আমি তাড়াতাড়ি ওগুলো পরে নেভি ব্লু কালারের জিন্স আর সাদা ফুল স্লিভ শার্টটা পরে ঘরের বাইরে এলাম। মা আমার সাইজ জানে, প্যান্ট শার্ট দুটোই আমার শরীরে দারুন ভাবে ফিট করেছে।
সবাই আমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল, আমাকে দেখে সবার মুখে হাসি ফুঁটে উঠল। মেসো আমাকে দেখে বলল “বা অনু তোকে কি সুন্দর আর স্মার্ট দেখাচ্ছেরে”। বৌদি দৌড়ে গিয়ে কালকের হাই হিল জুতোটা নিয়ে এল, জুতোটা পরে আমি হাঁটতে হাঁটতে নিজেকে আয়নায় দেখলাম, আমার গলা থেকে পা পর্যন্ত প্রায় পুরোটাই ঢাকা থাকলেও আমাকে খুব স্মার্ট আর সেক্সি দেখাচ্ছিল। পরের পোশাক পরার জন্য ওপরে যেতে যেতে বৌদিকে আমার মনের কথাটা জানালাম, বৌদি শুনে বলল “জামার ওপরের আর নিচের দুটো বোতাম খুলে দে দেখবি আরো সেক্সি লাগছে, কিন্তু স্মার্ট দেখাতে হলে এটাই ঠিক আছে”। ঘরে গিয়ে চেঞ্জ করার আগে বৌদির কথামত বোতাম গুলো খুলে দিলাম, দেখি সামান্য খাঁজ আর নাভিটা দেখা যাচ্ছে, সত্যি আমাকে সুপার সেক্সি লাগছে। আমি তাড়াতাড়ি পরের পোশাকটা পরে বাইরে এলাম। বাইরে বেরতেই সবাই আমার ড্রেসটার প্রসংসা করল। বৌদি বলল “জ্যাকেটটা খোল একটু শরীর দেখি”। আমি বৌদির দিকে মুখ ভেংচে জ্যাকেটটা খুলে ফেললাম। টপটা লো কাট আর স্কিন টাইট ছিল, মেসো আমার দিকে তাকিয়ে বলল “অনু তোকেতো দারুন লাগছে, আমি যদি সিটি বাজাতে পারতাম……” মেসোর কথা শুনে আমি লজ্জা পেয়ে গেলাম, মা আমার অবস্থা বুঝতে পেরে মেসোকে বলল “আঃ জামাইবাবু কি হচ্ছে”। কিন্তু বৌদি সবাইকে থামিয়ে দিয়ে বলল “বাবা তুমি পারোনাতো কি হয়েছে আমি তোমার হয়ে সিটি বাজাচ্ছি”, এই বলে বৌদি জোরে সিটি মারল। বৌদির কান্ড দেখে সবাই এমনকি আমিও হো হো করে হাসতে লাগলাম। মা হাসতে হাসতে বলল “এই জন্য আমরা অনুকে এই রকম পোশাক পরতে দিই না”। বৌদি বলল “এতে ভুল কি আছে এটাতো এক ধরনের এ্যাপ্রিশিয়েশন”। মাসি বলল একদম ঠিক, তারপর বৌদিকে জড়িয়ে ধরে বলল “দেখছিস আমার বৌমার বুদ্ধি একটু আগেই সবাই কাঁদছিল আর এখন সবাই কেমন প্রান খুলে হাসছে”। বৌদি মাসির দিকে বড় বড় চোখ করে বলল “আবার তুমি আমাকে বৌমা বলছ”। মাসি এবার বৌদির গালে চুমু খেয়ে বলল “সরি ভুল হয়ে গেছে, তুই আমাদের মেয়ে, আমাদের সবচেয়ে আদরের সন্তান”। মা মাসিকে বলল “দিদি সত্যি তোমরা খুব ভাগ্যবতি তাই কাবেরির মত এত সুন্দরি আর বুদ্ধিমতি ছেলের বউ পেয়েছো”। বৌদি মায়ের কথার প্রতিবাদ করে বলল “মোটেই না লাকি হচ্ছি আমি, তাই এত ভাল শ্বশুর শ্বাশুরি থুরি বাবা মা পেয়েছি”। এই কথা শুনে মা আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল “আমার অনুও যেন তোমার মত ভাগ্যবতি হয়”। মেসো এই কথা শুনে বলল “নিশ্চই হবে, অনুর মত ভাল মেয়ে আর কটা আছে। আমি খোঁজ খবর নিয়ে দেখেছি অনুর শ্বশুর বাড়ি খুব ভাল, সবাই খুব শিক্ষিত এবং ভদ্র”। বৌদি এবার সবার উদ্দেশ্যে বলল “অনেক বেজে গেছে, তোমরা তাড়াতাড়ি চান করে নাও, আমরা দুজন খাওয়ার ব্যাবস্থা করছি”। তারপর আমার দিকে তাকিয়ে বলল “তাড়াতাড়ি চেঞ্জ করে আয়, আমায় হেল্প করতে হবে”। আগেই বলেছি আমি এইসব কাজে এক্সপার্ট তাই কোন অসুবিধা হল না। রান্না করতে করতে মা এক ফাঁকে আমাকে একলা পেয়ে জিজ্ঞেস করল “অনু তুই ব্রেসিয়ার পরিসনি”? আমি মাথা নেড়ে ছোট্ট করে না বললাম, “বৌদি যখন এগুলো পরতে দিল বলল অন্তর্বাস পরার কোন দরকার নেই। বৌদিও বাড়িতে অন্তর্বাস পরে না। খুব আরাম হচ্ছে এইভাবে থাকতে।”। তারপর আমি মাকে পাল্টা প্রশ্ন করলাম “তোমরাওতো বাড়ির মধ্যে ব্রেসিয়ার পর না”। মা আমাকে থামিয়ে দিয়ে বলল “কিন্তু আমরাতো শাড়ি পরি, তোরা যখন হাঁটা চলা করছিস ওগুলো যে ভাবে নড়াচড়া করছে বাইরে থেকে খুব দৃষ্টিকটু লাগছে”। আমি মায়ের দিকে তাকিয়ে হেসে বললাম “কিন্তু এখনতো আমরা বাড়ির মধ্যে, সবাই আপনজন, এখানে লজ্জা কিসের”। মা বলল “তা ঠিক, কাবেরিওতো একই রকম পোশাক পরে তাছাড়া তোদের যখন কমফরটেবিল লাগছে………., আমারই ভুল”। এরপর আমরা একসাথে লাঞ্চ করতে বসলাম। খেতে খেতে বৌদি মাসি মেসোকে বলল “সঞ্জু ফোন করেছিল, ওর ফ্লাইট আটটা নাগাদ দমদমে ল্যান্ড করবে। আমি গাড়ি নিয়ে এয়ারপোর্টে যাব, তার আগে বাপের বাড়ি যাব”। মেসো খেতে খেতে বলল ঠিক আছে। বৌদি এবার আমার দিকে তাকিয়ে বলল “তুই যাবি নাকি আমার সঙ্গে”। আমি বুঝতে পারলাম বৌদির নিশ্চই অন্য কোন মতলব আছে, তাই রাজি হয়ে গেলাম, অবশ্য রাজি না হওয়া ছাড়া আমার আর কোন পথ ছিল না। খেয়ে দেয়েই আমরা বেরিয়ে পরলাম। বেরনোর সময় বৌদি বলল “আমারা রাতে বাইরে ডিনার করব”। মেসো বলল “ঠিক আছে কিন্তু প্লেন ল্যান্ড করলেই একটা ফোন করে দিবি”। বৌদি হেসে বলল “সে আর বলতে হবে না, তোমার ছেলেকে দিয়েই ফোন করিয়ে দেব”। আমি সকালের সাদা শার্ট আর জিন্সটা পরেছিলাম। বৌদি এখন আমায় একটা লাল রঙের লঞ্জ্যরি দিল পরতে। লঞ্জ্যরিটা খুবই সেক্সি। বৌদি আমার মতই প্যান্ট শার্ট পরেছিল, তবে বৌদির প্যান্ট শার্ট দুটোই সিল্কের তৈরি। নীল রঙের জামা আর ঘীয়ে রঙের প্যান্টে বৌদিকে খুব সুন্দর লাগছিল। বৌদির কথামত আমি জামার ওপরের আর নিচের দুটো বোতাম খুলে রেখেছিলাম। বৌদিও জামার বেশ কয়েকটা বোতাম খুলে রেখেছিল।
বৌদির বাপের বাড়ি বেশ বড়লোক, বৌদির বাবা একজন অলঙ্কার ব্যবসায়ি, কলকাতায় বড় দোকান আছে। বৌদির মা গৃহবধু হলেও একটা নামি সেচ্ছাসেবি সংস্থার প্রেসিডেন্ট। বৌদির বাপের বাড়ি একটা অভিজাত হাউসিং কমপ্লেক্সের পনেরো তলায়। এখানে বছর খানেক হল ওরা শিফট করেছে। আমরা ওখানে পৌঁছে সোজা লিফটে করে ওদের ফ্ল্যাটে চলে গেলাম। বৌদির মা দরজা খুলল। মাকে দেখতে পেয়েই বৌদি জড়িয়ে ধরে গালে একটা চুমু খেল, বৌদির মা অর্থাৎ মাসিমাও বৌদিকে চুমু খেল। তারপর আমায় দেখে বলল “ওমা অনু তোমাকেতো চেনাই যাচ্ছে না, কি সুন্দর দেখতে লাগছে”। আমি মাসিমার কথা শুনে লজ্জা পেয়ে গেলাম, মাসিমার কাছে গিয়ে পায়ে হাত দিয়ে প্রনাম করতে যাচ্ছিলাম কিন্তু মাসিমা আমায় বুকে টেনে নিয়ে বৌদির মত আমার গালে চুমু খেল। আমিও মাসিমাকে চুমু খেয়ে থ্যাঙ্ক ইউ বললাম। বৌদি ততক্ষনে ভেতরে ঢুকে একটা সুন্দর সোফা সেটে বসে পা নাচাচ্ছিল। মাসিমা আমাকে বৌদির পাশে বসতে বলে রান্না ঘরের দিকে গেল। মাসিমা মনে হয় কোথাও বেরোবে কারণ বেশ সাজগোজ করে আছে। বৌদিও মনে হয় একই কথা ভাবছিল, জিজ্ঞেস করল “মা তুমি কখন বেরোবে”? বৌদির প্রশ্ন শুনে বুঝতে পারলাম ও আগে থেকেই জানত মাসিমা বেরোবে। মাসিমা দুজনের জন্য দুটো খুব সুন্দর গ্লাসে করে সরবত আনতে আনতে বলল “এইবার বেরোব, তোদের জন্যই বসে ছিলাম। কি করব বল খুব ইম্পোর্টেন্ট মিটিং, এ্যাটেন্ড করতেই হবে”। বৌদি উঠে মাসিমার হাত থেকে গ্লাস দুটো নিয়ে একটা আমায় দিয়ে আর নিজে একটাতে চুমুক দিতে দিতে বলল “ঠিক আছে তুমি নিশ্চিন্তে যাও আমাদের নিয়ে চিন্তা করতে হবে না”। এরপর মাসিমা আমায় জিজ্ঞেস করল “সরবত পছন্দ হয়েছেতো”। আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। এরপর মাসিমা ব্যাগ নিয়ে বেরিয়ে গেলেন, বৌদি দরজা দিয়ে দিল। আবার আমরা ফাঁকা ফ্ল্যাটে একা হয়ে গেলাম, বৌদির কি মতলব তা ভাবতে লাগলাম। কিন্তু আমাকে হতাস করে বৌদি বলল “চ তোকে আমাদের ফ্ল্যাটটা ভাল করে ঘুরিয়ে দেখাই”। আমি বৌদির সঙ্গে ঘুরে ঘুরে দেখতে লাগলাম। বৌদিদের বাড়িটা খুব সুন্দর করে সাজানো আর খুব পরিষ্কার পরিছন্দ, দামি দামি আসবাবপত্রে ভর্তি। বৌদির ঘরটাও খুব সুন্দর, প্রচুর সফট টয়েস রয়েছে, আমরা বিছানায় শুয়ে সেগুলো নিয়ে খেলা করছিলাম। এমন সময় কলিং বেলটা বেজে ঊঠল, বৌদি বলল এসে গেছে। আমি প্রশ্ন করলাম কে? বৌদি যেতে যেতে বলল “এক্ষুনি দেখতে পাবি”। আমি ভাবতে লাগলাম কে হতে পারে, আমাকে বেশি ভাবতে হল না, দেখি বৌদির পেছন পেছন রিনা ঢুকছে। আমাকে দেখতে পেয়েই বলল “অনেন্দিতা তোমাকে কি সেক্সি লাগছে”। আমি নিজের দিকে তাকিয়ে দেখি বিছানায় শুয়ে থাকার ফলে আমার জামাটা বুকের কাছে উঠে এসেছে আর আমার পেটিটা প্রায় পুরোটা দেখা যাচ্ছে। আমি কিছু বলার আগে রিনা আমার দিকে ওর ঠোঁটটা বাড়িয়ে দিল, আমিও আমার ঠোঁটটা বাড়িয়ে দিলাম। দুজনে বেশ কিছুক্ষন কিস করলাম। যখন একে অপরকে ছাড়লাম, বৌদির দিকে তাকিয়ে দেখি বৌদি জামা প্যান্ট ছেড়ে শুধু নীল রঙের একটা সেক্সি ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। আমাদের থামতে দেখে বলল “তাড়াতাড়ি জামা কাপড় খুলে ফেল না হলে নষ্ট হয়ে যাবে”। বৌদির কথা শুনে আমি আর রিনা তাড়াতাড়ি নিজেদের পোশাক খুলতে লাগলাম, বৌদিও নিজের ব্রা আর প্যান্টিটা খুলে সম্পুর্ন উলঙ্গ হয়ে গেল। আমাদের জামা কাপড় ছাড়া হয়ে গেলে, বৌদি আর রিনা দুজনে একসাথে আমার ওপর ঝাঁপিয়ে পরল। রিনা আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছিল আর বৌদি পালা করে আমার মাই দুটো চুষছিল। আমি দুজনের আমার ওপর যৌন আক্রমনে আনন্দে আত্মহারা হয়ে দু হাত দিয়ে দুজনের মাই দুটো টিপছিলাম। এইভাবে কিছুক্ষন চলার পর রিনা আমার ঠোঁট দুটো ছেড়ে আমার মাই দুটো নিয়ে পরল আর বৌদি আমার মাই ছেড়ে আমার গুদ চাটতে লাগল। আমি ওদের দুজনের যৌথ আক্রমন বেশিক্ষন সহ্য করতে পারলাম না, কিছুক্ষনের মধ্যেই জল ছেড়ে দিলাম। আমার অর্গাজম হয়ে যাওয়ার পর ওরা আমাকে ছেড়ে নিজেদের নিয়ে পরল। ওরা সিক্সটি নাইন পজিসানে শুয়ে একে অপরের গুদ চাটছিল, রিনা দেখি ওর বড় জিভটা দিয়ে বৌদিকে চুদছে। আমি একটু থিতু হয়ে ওদের পাশে বসে দুহাত দিয়ে দুজনের মাই টিপতে লাগলাম। বেশিক্ষন টিপতে হল না মিনিট চারেক পরেই ওদের অর্গ্যাজম হয়ে গেল।
এরপর আমরা তিন জন খাটে কিছুক্ষন চুপচাপ শুয়ে রইলাম। এরপর আমরা বৌদির বিশাল বড় ও সুন্দর বাথরুমে গেলাম, এখানে একটা বেশ বড় গোলাকার জ্যাকুজি টাব আছে, আমরা তিনজনে তার ভেতর বসলাম। খুব আরাম হচ্ছিল জ্যাকুজির মধ্যে বসে থাকতে, বৌদি আবার বলতে শুরু করল “আমি আর রিনা প্রায়ই এইভাবে মিলিত হই, তোর দাদাভাই না থাকলে আমরা রাতে এখানে বা ওর বাড়িতে একসাথে থাকি। তোর দাদাভাই ছাড়া রিনাই আমার একমাত্র এ্যাকটিভ সেক্স পার্টনার। অবশ্য এখন থেকে সেই দলে তুইও আছিস”। আমি জিজ্ঞেস করলাম “তোমরা এইভাবে মেলামেশা কর কেউ জানে না”? বৌদি যা উত্তর দিল আমি শুনে চমকে গেলাম, বলল “জানবে না কেন প্রায় সবাই জানে। তোর দাদাভাইয়ের কাছে আমি কিছু লুকাই না, আর আমার বাবা মাও জানে। আমার পিসিমনিও আমার মত বাইসেক্সুয়াল, আমার সাথে অনেকবার সেক্স করেছে। তোর দাদাভাই, আমার বাবা মা আমাকে খুব ভালবাসে, আমি যা করে আনন্দ পাই তাতে কোন দিন বাধা দেয়নি। অবশ্য আমিও এতে কিছু অন্যায় দেখিনা”। এবার রিনা বলল “আমার বাবা মাও জানে, অবশ্য আমি তোমাদের মত বাইসেক্সুয়াল নয় পুরোপুরি লেসবিয়ান”। রিনার কথা শুনে আমি ওকে প্রশ্ন করলাম “কবে বুঝতে পারলে তুমি লেসবিয়ান”? রিনা বৌদির মাই দুটো নিয়ে খেলা করতে করতে বলল “ছেলেবেলা থেকেই আমি শুধু মেয়েদের প্রতি আকৃষ্ট হতাম বিশেষ করে কাবেরিদির প্রতি আমার বরাবরের আগ্রহ ছিল। এরপর একবার দুর্গা পুজোর সময় বন্ধুদের জোড়াজুড়িতে একটা ছেলের সঙ্গে ডেটিং করতে যাই ছেলেটা শারীরিক ভাবে আমার ঘনিষ্ঠ হতে চেষ্ঠা করে, কিন্তু আমার ব্যাপারটা ভাল লাগেনি। সত্যি কথা বলতেকি ওই মুহুর্তটা আমার জীবনের সবচেয়ে বাজে সময়ের একটা। ততদিনে আমার সঙ্গে কাবেরিদির শারীরিক সম্পর্ক তৈরি হয়ে গেছে, আমি কাবেরিদিকে সব কিছু খুলে বললাম। কবেরিদি ওর পিসিমনির সঙ্গে পরামর্শ করে আমাকে বলে যে আমি লেসবিয়ান এবং এও বলে এখন থেকে শুধু মেয়েদের সঙ্গে মিশতে, এতেই আমি সুখ পাব। এরপর আমি উচ্চমাধ্যমিক পাশ করে একটা ভাল বিউটিশিয়ানের কোর্স করি ও ভাল জায়গায় চাকরি পাই, ছোটবেলা থেকেই আমার এই দিকে ন্যাক ছিল তাই অসুবিধা হয়নি। স্বাবলম্বী হয়ে বাবা মাকে এই বিষয়টা জানাই। বাবা মা মনে মনে একটু কষ্ট পেলেও মেনে নেয় কারণ এছাড়া কোন উপায় ছিল না। আমার দাদা বৌদিকেও পরে ব্যাপারটা জানাই এবং ওরা মেনে নেয়”। আমি হাঁ করে রিনার কথা শুনছিলাম আর মনে মনে চিন্তা করছিলাম আমার সঙ্গেও আজ অব্দি কোন পুরুষ মানুষের কোন রকম শারীরিক সম্পর্ক হয়নি, আমিও রিনার মত লেসবিয়ান নয়তো। বৌদিকে আমার মনের কথা বলাতে বৌদি হেসে জোর গলায় বলল “তুই ১০০% বাইসেক্সুয়াল আমার মত। পরশু রাতে বিএফ দেখতে দেখতে যে ভাবে টিভির পর্দায় হাঁ করে বাঁড়া দেখছিলিস তাতে কোন সন্দেহ নেই”। সেদিনের কথা শুনে আমি আবার লজ্জা পেয়ে গেলাম অবশ্য সেই সঙ্গে আশ্বস্তও হলাম, সত্যিইতো সেদিন ওই সব দেখেই আমার অর্গ্যাজম হয়ে গেছিল। এরপর আমরা তিনজনে বাথরুমে আরেকবার সেক্স করে বেরিয়ে এলাম। রিনার কাজে যাওয়ার তাড়া ছিল তাই বাথরুম থেকে বেরিয়েই ও জামা কাপড় পরে “আবার রবিবার দেখা হবে” বলে পার্লারে চলে গেল। আমরা ল্যাংটো হয়ে আরো কিছুক্ষন শুয়ে শুয়ে গল্প করলাম।
সাড়ে পাঁচটা নাগাদ আমরা আবার বেরিয়ে পরলাম, বৌদিদের ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবি ওদের তিন জনের কাছেই একটা একটা করে থাকে, তাই কোন অসুবিধা হল না। এরপর বৌদি আমাকে নিয়ে পিৎজা হাটে গেল সেখানে আবার পিৎজা খেতে খেতে কথা বলতে শুরু করলাম। বৌদিকে বললাম “তুমি যে রকম আমার পেছনে খরচা করছ তাতে দাদাভাইযে কর্মক্ষেত্রে বেশ উন্নতি করছে বোঝা যায়”। বৌদি উত্তরে বলল “ঠিকই ধরেছিস লাস্ট দুবছরে তোর দাদাভাইয়ের দুখানা প্রমশন হয়েছে”। এই ফাঁকে বলে রাখি বৌদিরও আমার মত গ্র্যাজুয়েশন পাশ করে বিয়ে হয়, তারপরও বৌদি পড়া ছাড়েনি, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে এমকম করছে। আমার মতই বৌদির ফাইনাল ইয়ারের পরীক্ষা হয়ে গেছে। বৌদি আবার বলতে শুরু করল “তবে এই পয়সা গুলো তোর দাদাভাইয়ের নয়, আমার বাবার”। আমি অবাক হয়ে প্রশ্ন করলাম “মানে”? বৌদি বলল “মানে খুব সোজা এই যে ক্রেডিট কার্ডটা দেখছিস এটা আমার বাবা আমার এইটটিনথ (অষ্টাদশ) বার্থডেতে আমাকে গিফট করেছিল, তখন অবশ্য লিমিট অনেক কম ছিল। বিয়ের পর সঞ্জু প্রথমে একটু আপত্তি করেছিল, বলেছিল এখন তুমি আমার বউ তোমার সব দায় দায়িত্ব আমার কিন্তু আমি শুনিনি। আমার যুক্তি হল বিয়ের আগেও আমি যেমন বাবা মায়ের মেয়ে ছিলাম বিয়ের পরেও ঠিক তেমনি থাকব। আমি বাবা মায়ের একমাত্র সন্তান, বাবা আমার পেছনে খরচা করবেনাতো কার পেছনে করবে। তাছাড়া আমি ঠিক করেছি কিছুদিনের মধ্যেই আমাদের পৈত্রিক ব্যবসাতে যোগ দেব, তোর মাসি মেসো আর দাদাভাইকে বলেছি কারোর অমত নেই। বাবাও অনেক দিন ধরে বলছে যোগ দেওয়ার জন্য”। এরপর আরেকটা কথা আমার মাথায় এল, আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “তুমি একটু আগে বলছিলে দাদাভাইকে সব কথা বল, আমার মানে আমাদের দুজনের কথাও দাদাভাইকে বলবে নাকি”? বৌদি খুব মন দিয়ে খাচ্ছিল, আমার প্রশ্ন শুনে খুব ক্যাজুয়ালি বলল “নিশ্চই, বলব না কেন। ও আমার এই সব লেসবিয়ান সম্পর্কের কথা শুনে খুব খুসি হয়, আমার কাছ থেকে সব কিছু খুঁটিয়ে খুঁটিয়ে জেনে নেয়”। বৌদির উত্তর শুনে আমি ভয়ে কাঠ হয়ে গেলাম, খাওয়া ছেড়ে বৌদির হাত ধরে মিনতি করতে লাগলাম “প্লিজ বৌদি এ কথাটা দাদাভাইকে বলনা”। বৌদি আমার কান্ড দেখে অবাক হয়ে বলল “তোর দাদাভাইকে আমি তোর থেকে ভালভাবে চিনি কিচ্ছু হবে না বরং তুই সুখ পেয়েছিস জেনে খুব খুশি হবে”। তবু আমি কাকুতি মিনতি করতে লাগলাম, বললাম “দাদাভাই জানতে পারলে আমি লজ্জায় মরে যাব, আর কোন দিন দাদাভাইয়ের সঙ্গে ভাল করে কথা বলতে পারব না”। বৌদি একথা শুনে বলল “কিন্ত আমরাতো নিজেদের মধ্যে কোন কথা গোপন করি না”। তবু আমি বৌদির কাছে কাকুতি মিনতি করতে লাগলাম “প্লিজ বৌদি এই কথাটা বলোনা, অন্তত আমার বিয়েটা না হওয়া পর্যন্ত বলোনা”। বৌদি আমার হাতটা ধরে বলল “তুই এই ব্যাপারটা নিয়ে মিছিমিছি এত মাতামাতি করছিস, সঞ্জুতো রিনা, পিসিমনির সাথে আমার সম্পর্কের কথা জানে; কিন্তু এ নিয়েতো কোনদিন কোন অসুবিধা হয়নি। আসলে তুই এখনো সঞ্জুকে ঠিকমত চিনে উঠতে পারিসনি, ওর মত ব্রড মাইন্ডের ছেলে খুব কমই আছে। তুই এ নিয়ে বেশি চিন্তা করিসনা ও জানলেও তোর কোন অসুবিধা হবেনা। তাছাড়া তুই লজ্জা পাচ্ছিস কেন, আমরাতো কোন অপরাধ করিনি যে লুকাতে যাব”। এরপর আমরা খাওয়া দাওয়া শেষ করে সোজা বিমান বন্দরের দিকে রওনা হলাম। আরেকটা প্রশ্ন মনের মধ্যে ঘুরপাক খাচ্ছিল, গাড়িতে যেতে যেতে বৌদিকে প্রস্নটা করে ফেললাম “পরশু দিন দুপুর বেলা তুমি আর রিনা তোমাদের বাড়িতে মিলিত হয়েছিলে ঠিক কিনা”? প্রশ্নটা শুনে বৌদি আমার গালটা টিপে দিয়ে বলল “ঠিক ধরেছিস, ডাক্তারের সঙ্গে এ্যাপয়নমেন্ট ছিল রাত্তির আটটায়। আসলে পার্লার আর ট্যাক্সির ঘটনার পর আমি খুব গরম হয়ে গেছিলাম, আমার মাস্টার্বেট করতে ভাল লাগে না তাই রিনাকে ফোন করলাম, দেখলাম ও বেশ গরম হয়ে আছে, আমার কথায় সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেল। সেই দিনই ওকে ট্যাক্সির ঘটনাটা বললাম, ও খুব চাপ দিচ্ছিল আমাকে, তোকে সিডিউস করার জন্য, বলছিল তোর মত সুন্দরী মেয়ের সাথে সেক্স করতে পারলে জীবন স্বার্থক”।
এরপর আমরা এয়ারপোর্টে পৌঁছে গেলাম। হাতে তখনো আধঘন্টা সময় ছিল, বৌদি প্রথমে এনকোয়্যারিতে গেল। ফিরে এসে বলল ঠিক আছে ফ্লাইট ঠিক সময়ই ল্যান্ড করবে। যত সময় এগচ্ছিল বৌদির উদ্বেগ বেড়ে চলেছিল, পায়চারি করছিল, হাতের আঙুল মটকাচ্ছিল। আমি বসে বসে বৌদির কান্ড কারখানা দেখছিলাম আর মনে মনে হাসছিলাম। মিনিট দশেক এভাবে চলার পর বৌদি আমার হাত ধরে টানতে টানতে বাইরে নিয়ে গেল, তারপর দুটো সিগারেট বার করে ধরাল। আমি সিগারেট খেতে খেতে বৌদিকে ন্যাকা গলায় জিজ্ঞেস করলাম “কাবেরি দেবি স্বামির জন্য আর তর সইছে না”? আমার কথা গায়ে না মেখে বৌদি সিগারেটে একটা লম্বা টান দিয়ে বলল “শালা প্রায় তিন দিন হয়ে গেল এই গুদে কোন বাঁড়া ঢোকেনি, তর সয়”। বৌদির কথা শুনে বললাম “আমার গুদেতো আজ অব্দি কোন বাঁড়া ঢোকেনি”, আমায় শেষ করতে না দিয়ে বৌদি বলল “একবার ঢুকুক তখন বুঝুবি, বাঘ একবার রক্তের স্বাদ পেলে……….”। আমাদের সিগারেট খাওয়া হয়ে গেছিল আমি তাই বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “চল সময় হয়ে গেছে”। গিয়ে দেখি প্লেন ততক্ষনে ল্যান্ড করে গেছে, যাত্রিরা একে একে সবাই বেরোচ্ছে। বৌদি রেলিং ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিল, আমি একটু পেছনে দাঁড়ালাম কারণ বেশ ভীড় ছিল। একটু পরেই দাদাভাইকে দেখা গেল, দাদাভাইকে দেখতে পেয়ে বৌদি লাফিয়ে লাফিয়ে হাত নাড়তে লাগল, দাদাভাইও বৌদিকে দেখে হাত নাড়াল। কাছে আসতেই বৌদি দাদাভাইকে জড়িয়ে ধরল, বলতে লাগল “ওঃ সঞ্জু আমি তোমাকে খুব মিস করেছি”। দাদাভাইও ব্রিফকেসটা মাটিতে নামিয়ে রেখে বৌদিকে জড়িয়ে ধরে বলল “আমিও তোমাকে খুব মিস করেছি”। এই বলে দুজন দুজনের গালে চুমু খেল, আশে পাশের লোকজন সবাই ওদের কান্ড দেখছিল আর মজা নিচ্ছিল, কিন্তু ওদের দুজনের সেদিকে কোন ভ্রূক্ষেপ ছিল না। এবার আমি এগিয়ে গিয়ে ওদের গম্ভির গলায় বললাম “এটা কলকাতা না লন্ডন, কি শুরু করেছ তোমরা”। এবার দাদাভাই আমার দিকে তাকাল, একবার আমাকে পা থেকে মাথা পর্যন্ত ভালভাবে দেখে নিয়ে, চোখ কপালে তুলে বলল “অনু, তোকেতো চেনাই যাচ্ছেনা, আমিতো নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না, হেব্বী দেখতে লাগছে তোকে”। আমি দাদাভাইয়ের কথা শুনে একটু লজ্জা পেয়ে গেলাম, কিন্তু বৌদি বলতে লাগল “হেবিতো লাগবেই, ওকে হেবি লাগবেনাতো কাকে লাগবে, বিশেষ করে যখন কাবেরি চ্যাটার্জীর হাতে গ্রুমিং হচ্ছে। কদিন বাদে আমেরিকা ফেরত পাত্রের সঙ্গে বিয়ে হবে, একটু স্মার্ট আর মডার্ন না হলে চলবে”। এরপর আমরা বিমান বন্দরের বাইরে এলাম, দাদা বৌদি একে অপরের হাত ধরে সামনে সামনে যাচ্ছিল, আমি পেছন পেছন দাদাভাইয়ের ট্রলি ব্যাগটা টানতে টানতে হাঁটছিলাম। এবার গাড়িতে সামনে আমার জায়গায় দাদাভাই বসল, আমি পেছনের সিটে বসলাম, বৌদি গাড়ি চালাতে লাগল। একটু গাড়ি চালিয়েই একটা অন্ধকার নির্জন জায়গায় গাড়ি দাঁড় করিয়ে বৌদি “আমি আর ওয়েট করতে পারছিনা” বলে দাদাভাইকে চুমু খেল, বৌদির এই আচমকা আক্রমনে দাদাভাই ঘাবড়ে গিয়ে বলল “কি করছ অনু আছে”। আমি সঙ্গে সঙ্গে বললাম “আমি চোখ বন্ধ করে আছি, তোমরা যা ইচ্ছা কর”। বৌদি জোর গলায় বলল “শালা নিজের বিয়ে করা বরকে চুমু খাব এতে আবার কি অসুবিধা, তুই চোখ খুলে থাক আমার কিছু যায় আসে না”। দাদাভাইয়েরও বোধহয় খুব ইচ্ছা করছিল বৌদিকে চুমু খাবার তাই আর বাধা দিল না, দুজন দুজনকে প্রায় মিনিট দশেক ফ্রেঞ্চ কিস করল।
চুমু খাওয়া হয়ে গেলে বৌদি আবার গাড়ি স্টার্ট করল। বৌদি দাদাকে বলল “তুমি তোমার বোনকে যতটা গঙ্গা জলে ধোয়া তুলসি পাতা ভাব ততটা নয়………” আমি বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “বৌদি কি হচ্ছে”, দাদাভাই অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বলল “মানে”? বৌদি বলল “মানে খুব সোজা, একটা খবর তোমায় দিই; অনু হচ্ছে আমার newest sex partner (নবতম যৌন সঙ্গিনী)”। এইকথা শুনে দাদাভাই আমার দিকে হাঁ করে ফ্যালফ্যাল করে চেয়ে রইল, কোন কথা বলতে পারল না। আমি লজ্জায় দুহাত দিয়ে মুখ ঢেকে বসে রইলাম। আমার অবস্থা দেখে বৌদি বলল “বাবা তুইতো দেখছি একদম লজ্জায় লাল হয়ে গেলি, তবে জেনে রেখো আমিই ওর জীবনে প্রথম নয় এর আগেও আরেক জনের সাথে ও নিয়মিত সেক্সুয়ালি ইনভলবড ছিল”। এবার দাদাভাই আমার কাছে এসে আমার মুখ থেকে হাত দুটো সরাল, আমার চোখে জল এসে গেছিল। দাদাভাই দুহাত দিয়ে আমার চোখের জল মুছিয়ে দিয়ে বলল “তুই কাঁদছিস কেন? আমি এটা শুনে খুব খুশি হয়েছি যে তুই লাইফটাকে এনজয় করছিস। আমরাতো নিজেদের মধ্যে কতবার আলোচনা করেছি যে তুই কিভাবে সবসময় নিজেকে গুটিয়ে রাখিস, এখন আমার এটা জেনে খুব ভাল লাগছে যে আমরা যা ভাবতাম তা ভুল। তাছাড়া তোর বিয়ের খবর শুনে আমি একটু চিন্তিত ছিলাম, তুই এইরকম একটা মডার্ন ছেলের সঙ্গে মানিয়ে নিতে পারবি কিনা, এখন অনেক নিশ্চিন্ত লাগছে”। দাদাভাইয়ের কথা শুনে আমার লজ্জা কেটে গেল, আমি দাদাভাইকে জড়িয়ে ধরে বললাম “থ্যাঙ্ক ইউ”। এরপর আমরা একটা সুন্দর রেস্টুরেন্টে গিয়ে ডিনার সারলাম, সঙ্গে তিন পেগ করে ভদকা আর সিগারেট খেলাম। আমার পরিবর্তনে দেখি দাদাভাই খুব খুশি। তারপর আমরা সোজা বাড়ি চলে এলাম। আজ বাবা এসেছে তাই আমি একটা অন্য ঘরে শুতে গেলাম। লক্ষ্য করলাম বাবা আমার নতুন পোশাক আশাক নিয়ে কোন মন্তব্য করল না, বুঝতে পারলাম এ নিয়ে মায়ের সঙ্গে বাবার ইতিমধ্যে কথা হয়ে গেছে। নিজের ঘরে গিয়ে জামা কাপড় ছাড়তে লাগলাম, বৌদিকে খুব মিস করছিলাম। জানি দাদা বৌদি এখন নিজেদের ঘরে চোদাচুদি করছে, আমার আর কোন উপায় নেই দেখে খাটে শুয়ে একবার মাস্টার্বেট করলাম। দুদিন ল্যাংটো হয়ে ঘুমানোর পর আজও নাইটি পরতে ইচ্ছা করলনা, জানলার পর্দা গুলো ভাল করে টেনে দিয়ে আলো নিভিয়ে ঘুমিয়ে পরলাম।
পরের দিন খুব ভোর বেলা ঘুম ভেঙে গেল, আমরা (অর্থাৎ আমাদের বাড়ির সবাই) রোজ ভোর বেলা ছাদে উঠে পানায়ং এবং যোগ ব্যায়াম করি। আমার এই সুন্দর ও সেক্সি ফিগারের রহস্য এটাই। কিন্তু এখানে এসে এতে একটু ছেদ পরেছে তাই ঠিক করলাম আজ অবশ্যই করব। সেইমত দাঁত মেজে, দু গ্লাস জল খেয়ে একটা সালোয়ার কামিজ পরে ছাদে গেলাম। ছাদে গিয়ে দেখি বাবা মা ইতিমধ্যে ওখানে শুরু করে দিয়েছে। আমাকে দেখে বাবা ইসারায় পাশে বসে শুরু করতে বলল। প্রায় এক ঘন্টা আমরা যোগ ব্যায়াম করলাম, এই সময় কেউ কোন কথা বললাম না। এরপর বাবাই প্রথমে বলতে শুরু করল “কাল তোর মায়ের সঙ্গে তোর বিষয়ে আমার কথা হয়েছে”। এই বলে বাবা একটু থামল, আমি একবার মায়ের দিকে তাকালাম, দেখি মা চুপচাপ বাবার কথা শুনছে। বাবা আবার বলতে শুরু করল “এই বিষয়ে তুমি যা সিদ্ধান্ত নিয়েছ তাতে আমি খুশি, ইনফ্যাক্ট গর্বিত। সত্যিইতো আমরা নিজেদের চিন্তা ধারা তোর ওপর জোর করে চাপিয়ে দিয়েছি, তোর ইচ্ছা অনিচ্ছাকে কোন গুরুত্ত্ব দিইনি। কাল অভিকদা (আমার মেসোমশাই) যে ভাবে আমাদের ভুল গুলো পয়েন্ট আউট করছিল আমার এত খারাপ লাগছিল, অনুমা তুই আমাদের দুজনকে ক্ষমা করে দে। তোর প্রতি অনেক অন্যায় অবিচার করেছি”। আমি বাবাকে জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে বললাম “তুমি এইরকম ভাবে বলোনা প্লিজ, তোমরা যা ঠিক মনে করেছিলে সেভাবেই মানুষ করেছ আমাকে। এতে অন্যায় বা ক্ষমা চাওয়ার কি আছে”। মা এবার আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল “আমরা দুজনে সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে তুই শুধু এখানে নয় সব জায়গায় তোর পছন্দ মত জামা কাপড় পরবি, তোর বিষয়ে সব সিদ্ধান্ত তুই নিজে নিবি”। এই কথা শুনে আমি হাত দিয়ে চোখের জল মুছে জোর গলায় বললাম “আমি কালকে যা বলেছি সেটাই আমার শেষ সিদ্ধান্ত, অন্তত আমার বিয়ে না হওয়া পর্যন্ত। আর নিজের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে আমি তোমাদের সঙ্গে একমত কিন্তু আমি এখনো মনে করি তোমরাই আমার সবচেয়ে বড় শুভাকাঙ্ক্ষী তাই বেশির ভাগ বিষয়ে আমি তোমাদের পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেব আর আমার সব ডিশিসান তোমাদের জানাব কিছু গোপন করব না”। বাবা আবার কিছু বলতে যাচ্ছিল কিন্তু আমি বাধা দিয়ে বললাম “আমি আর এ বিষয় নিয়ে কথা বলতে চাইনা, এটাই শেষ সিদ্ধান্ত”। মা আমার কথার সমর্থন করে বলল “আমি অনুর সঙ্গে সম্পুর্ন একমত, এই নিয়ে আর আলোচনা করার প্রয়োজন নেই”।

এরপর আমরা নিচে এলাম, দেখি মেসোমশাই খবরের কাগজ পড়ছে আর মাসি চা করছে। মা মাসিকে প্রশ্ন করল “সঞ্জু, কাবেরি কোথায়”? উত্তরটা এল মেসোর কাছ থেকে “ওরা আজ আটটার আগে ঘুম থেকে উঠবে না, ছুটির দিন ওরা ওইরকম সময় ওঠে”। মা অবাক হয়ে বলল “বাড়ির বউ আটটার সময় ঘুম থেকে উঠবে” এবার মাসি একটু রেগে গিয়ে বলল “তোকে কতবার বলেছি ও আমার মেয়ে, সঞ্জু যদি দেরি করে উঠতে পারে তাহলে ও কেন পারবেনা। তাছাড়া সঞ্জুটা দুদিন বাড়ি ছিলনা রাত জেগে গল্প করেছে”। মাসির কথা শুনে মা হেসে বলল “যাই বল দিদি তুমি কিন্তু বৌমার প্রেমে একদম হাবুডুবু খাচ্ছো”। মায়ের কথা শুনে মাসির চোখে জল এসে গেল, বলল “খুকু তোরা যাই বলিস আমার কিছু যায় আসে না। তুইতো দেখিসনি মেয়েটার আমার প্রতি ভালবাসা, তোরা সেই সময় সাউথ ইন্ডিয়া বেড়াতে গেছিলিস; আমার পা ভেঙে যখন আমি বিছানায় শহ্যাসায়ি মেয়েটা কি পরিমান আমার সেবা যত্ন করেছে, একটা আয়া পর্যন্ত রাখতে দেয়নি। ২৪ ঘন্টা আমার পাশে থেকে আমার সেবা করেছে, নিজের পেটের মেয়েরাও এতটা করেনা”। আমি এবার বিরক্ত হয়ে মাকে বললাম “ওদের দুজনকে একটু শান্তিতে ঘুমতে দাওনা”। আমাদের দুজনের বকা খেয়ে মা মুখ চুন করে চা খেতে লাগল, আমি আবার বসার ঘরে বাবাদের কাছে এসে চা খেতে খেতে কাগজ পড়তে লাগলাম। দাদা বৌদিরা যখন নিচে নামল তখন ঘড়িতে প্রায় সাড়ে আটটা বাজছে। বৌদি সেই হাউস কোটটা পরেছে, দাদাভাই একটা সাদা গেঞ্জি আর বারমুডা পরে ছিল। দাদাভাই নিচে নেমে আমার মাথায় একটা গাঁট্টা মেরে আমার হাত থেকে খবরের কাগজটা নিয়ে নিল। সবাইকে গুড মর্নিং বলে বলল “আজ এগারোটা নাগাদ একবার ঘন্টা দু তিনেকের জন্য অফিস যাব, ট্যুরের রিপোর্ট গুলো সাবমিট করতে হবে”। তারপর আমাদের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “তোমাদের কি প্ল্যান”? উত্তরটা মেসো দিল “আমরা একটু পরে আমাদের এক সহকর্মির বাড়ি যাব। ও সদ্য রিটায়ার্ড করেছে, অনেকদিন ধরে যেতে বলছে তাই ভাবছি তোর মা আর মাসিকে নিয়ে একবার ঘুরে আসি”। তারপর আমার আর বৌদির দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “অনু কাবেরি তোরা যাবি নাকি”? আমরা একসঙ্গে না বললাম। এরপর আমরা একসঙ্গে ব্রেকফাস্ট করে নিলাম। বৌদিকে একবার একা পেয়ে জিজ্ঞেস করলাম “কাল রাতে কি হল”? বৌদি একটু লজ্জা পেয়ে বলল “তোর দাদাভাই রাত্তির তিনটে অব্দি আমাকে চুদেছে। দুবার গুদে, একবার করে পোঁদে আর মুখে ফ্যাদা ঢেলে ক্ষান্ত হয়েছে”। আমি মুচকি হাসতে হাসতে বললাম “দাদাভাইয়ের স্ট্যামিনা আছে বলতে হবে”। বৌদি এবার মুচকি হেসে বলল “তা আছে তবে রোজ রোজ এইরকম স্ট্যামিনা থাকে না। আসলে কালকে তোর আর আমার ঘটনা গুলো তোর দাদাভাইকে বলছিলাম আর ও গরম হয়ে যাচ্ছিল। সব কিছু ডিটেলসে শুনল”। এবার আমি লজ্জা পেয়ে গেলাম, বুঝলাম দাদাভাইয়ের সকালে গাঁট্টা মারার কারণ। বৌদি এবার আমাকে জিজ্ঞেস করল আমি কি করেছি, আমার উত্তর শুনে বলল “তুই আমায় কাল রাতে খুব মিস করেছিসনা”? আমি হ্যাঁ বলাতে বৌদি বলল “কোন চিন্তা নেই সঞ্জু চলে গেলেই আমরা করব”। বাবারা বেরোল সাড়ে দশটা নাগাদ, বলল ছটা সাড়ে ছটার মধ্যে ফিরে আসবে। এর মিনিট পনের পরেই দাদাভাই বেরোল, বেরনোর সময় আমদের চোখ মারল। আমি দাদাভাইয়ের ইঙ্গিতটা বুঝতে পেরে আবার লজ্জা পেয়ে গেলাম। দাদাভাই গাড়ি স্টার্ট দিতেই বৌদি দরজা বন্ধ করে আমায় কিস করতে শুরু করল। আমিও কিস করতে করতে বসার ঘরের সোফা সেটটার কাছে এলাম। সেখানে বৌদির হাউস কোটের ফিতেটা খুলে দিলাম, দেখি বৌদি ভেতরে কিছু পরেনি। আমি বৌদির ঠোঁট ছেড়ে একটা মাই নিয়ে চুষতে লাগলাম। বৌদি কামিজের ওপর দিয়ে আমার মাই দুটো টিপতে লাগল এবং আমার কামিজটা খোলার চেষ্ঠা করল। আমার ভয় হল তাড়াহুড়োতে বৌদি কামিজটা না ছিঁড়ে ফেলে, তাই বৌদির হাত থেকে নিজেকে মুক্ত করে সালোয়ার কামিজটা খুলতে লাগলাম। বৌদি একটা সোফায় বসে নিজের মাই টিপতে টিপতে আমার পোশাক খোলার অপেক্ষা করতে লাগল। যেই আমি সম্পুর্ন বিবস্ত্রা হয়ে গেলাম বৌদি আবার আমার ওপর ঝাঁপিয়ে পরল। বসার ঘরের সোফার ওপরই শরীরি খেলায় মেতে উঠলাম।
এরপর বৌদি আমায় আমার জামা কাপড়গুলো ঘরে রেখে ওপরে আসতে বলল। বৌদি হাউস কোটটা হাতে নিয়ে ল্যাংটো হয়ে নিজের ঘরে চলে গেল। আমিও সব জামা কাপড় ঘরে রেখে ল্যাংটো অবস্থায় বৌদির ঘরে গেলাম। ঘরে ঢুকে দেখি বৌদি চানের যোগাড়যন্ত্র করছে। চান করে আবার কালকের হাফ প্যান্ট আর গেঞ্জিটা পরে আমরা নিচে এসে দুপুরের খাওয়ার ব্যবস্থা করছিলাম। খাবার তৈরি হবার সঙ্গে সঙ্গে দাদাভাই এসে গেল। আমাকে এই পোশাকে দেখে আমার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে রইল, বৌদি হাসতে হাসতে দাদাভাইকে একটা কুনুই দিয়ে খোঁচা দিয়ে বলল “তুমিতো দেখছি নিজের বোনকেও ছাড়ছ না”। দাদাভাই নিজেকে সামলে নিয়ে বলল “যাঃ কি যে বল, তবে এটা স্বীকার করতে দোষ নেই অনুকে খুব সেক্সি লাগছে”। তারপর আমার গালটা টিপে দিয়ে বলল “অনু তোকে যে বিয়ে করবে সে খুব ভাগ্যবান ব্যক্তি”। দাদাভাইয়ের কথাবার্তা ও দৃষ্টিভঙ্গি দেখে একটু লজ্জা পেলেও বেশ উপভোগ করছিলাম গোটা ব্যাপারটা। বৌদি আর ব্যাপারটা বাড়াতে না দিয়ে দাদাভাইকে বলল চেঞ্জ করে আসতে, আমরা ততক্ষন খাবার সার্ভ করতে লাগলাম। দাদাভাইও আমাদের মত একটা হাফ প্যান্ট আর স্লিভলেস ঢিলেঢালা গেঞ্জি পরে খেতে এল। খেতে খেতে খুব একটা কথা হল না কিন্তু একটা বিশেষ ঘটনা ঘটলো। আমি আর দাদাভাই মুখোমুখি খেতে বসেছিলাম আর বৌদি টেবিলের একধারে আমাদের মাঝখানে বসেছিল , বৌদি হঠাৎ পরশুর মত একটা পা আমার গুদের ওপর রেখে প্যান্টের ওপর দিয়ে ঘোষতে লাগল। আমিও বৌদির গুদে পা নিয়ে যেতে গিয়ে দেখি বৌদির অন্য পাটাও তোলা, পা দিয়ে পায়ের ওপর দিয়ে কিছু দূর নিয়ে গিয়ে বুঝতে পারলাম অপর পাটা দাদাভাইয়ের দু পায়ের মাঝখানে। আমি বুঝতে পেরেছি দেখে বৌদি আমাকে একটা চোখ মারল, আমি লজ্জা পেয়ে পাটা নামিয়ে নিলাম। বৌদির দিকে তাকিয়ে বুঝলাম বৌদির কাজটা পছন্দ হয়নি কিন্তু আমি আর বৌদির দিকে পা নিয়ে গেলাম না। চুপচাপ মুখ নিচু করে খেতে লাগলাম। বৌদি কিন্তু পা নামাল না, খেতে খেতে দিব্যি কাজ চালিয়ে গেল। খাওয়া শেষ হলে দেখি দাদার প্যান্টের ওখানটা উঁচু হয়ে আছে, বুঝতে পারি বৌদির পায়ের ছোঁয়ায় দাদাভাইয়ের বাঁড়াটা খাড়া হয়ে গেছে। বারবার চোখ চলে যাচ্ছিল ওইখানে, কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারছিলাম না। দাদাভাইয়ের চোখও বারবার আমার ঢিলেঢালা গেঞ্জির ভেতর আমার ব্রাহীন স্তন যুগলের নাড়াচাড়ার দিকে চলে যাচ্ছিল। আমি বলতে বাধ্য হলাম “দাদাভাই তুমি যদি ওইভাবে সবসময় আমার দিকে তাকিয়ে থাক আমি কিন্তু ড্রেস চেঞ্জ করে ফেলব”। দাদাভাই কিছু বলার আগে বৌদি বলল “তুইওতো বারবার ওর প্যান্টের দিকে তাকাচ্ছিস তার বেলা”? বৌদি এভাবে হাটে হাঁড়ি ভেঙে দেওয়ায় আমরা দুজনেই খুব লজ্জা পেয়ে গেলাম, বৌদি কিন্তু আমাদের লজ্জার তোয়াক্কা না করে বলল “এতে লজ্জা পাবার কি আছে, এটাইতো স্বাভাবিক। এর একটাই সলিউশান, দুজন দুজনের কৌতুহল মিটিয়ে নাও”। বৌদির কথা শুনে আমরা দুজনে একসঙ্গে বলে উঠলাম “মানে”, বৌদি বলল “মানে খুব সোজা তুমি ওকে তোমার বাঁড়াটা দেখিয়ে দাও আর তুই ওকে তোর মাই আর গুদটা দেখিয়েদে, তাহলেই দেখবি সব সমস্যার সমাধান হয়ে যাবে”। বৌদির কথা শুনে দাদাভাই বলল “কি যা তা বলছ ও আমার ছোট বোন”, আমি বললাম “সত্যি বৌদি তোমার মুখে কিছু আটকায় না”। আমাদের কথা শুনে বৌদি রেগে গেল, বলল “যখন দুই ভাই বোন একে অপরের মাই বাঁড়া দেখছিলে তখন কিছু না আর আমি সত্যি কথা বলাতে মহাভারত অশুদ্ধ হয়ে গেল”। বৌদির কথার কোন উত্তর আমাদের কাছে ছিল না তাই আমরা চুপ করে দাঁড়িয়ে রইলাম, বৌদি আবার বলতে শুরু করল “আমিতো কতবার পিসিমনির সাথে সেক্স করেছি, আমার মামাতো দাদার সামনে ল্যাংটো হয়েছি………..” দাদাভাই বৌদিকে থামিয়ে দিয়ে বলল “কিন্তু তোমার দাদাতো হোমোসেক্সুয়াল, গে (Gay)।”। (এই ফাঁকে বৌদির মামাতো দাদার কথা বলে নিই। বৌদির মামাতো দাদার নাম রকি, বৌদি ওকে দাদা বলেই ডাকে। বৌদির থেকে বয়েসে বছর চারেকের বড়। রকি একজন ফ্যাশন ডিজাইনার, ওকে প্রথম দেখি দাদাভাইয়ের বিয়ের সময়)। বৌদি দাদাভাইয়ের কথা শুনে বলল “এতে হোমোসেক্সুয়াল হেটেরোসেক্সুয়ালের কি আছে, আমিতো তোমাদের দুজনকে চোদাচুদি করতে বলছিনা। আমি শুধু দেখাতে বলছি, তোমাদের দুজনকেই আমি আগে অনেকবার বলেছি দেখাতে বা দেখতে কোন দোষ নেই। তাছাড়া আমার নিজেরও একটা উদ্দেশ্য আছে……” এই বলে বৌদি একটু থামল। আমি আর দাদাভাই দুজনেই বৌদির দিকে তাকিয়ে রইলাম, বৌদি আবার বলতে শুরু করল “আমার অনেক দিনের শখ একজন তৃতিয় ব্যক্তির সামনে সঞ্জুকে লাটিয়ে চুদি। আমার মনে হয় অনুই হচ্ছে সবচেয়ে উপযুক্ত ব্যক্তি। তাছাড়া দুদিন বাদে ওর বিয়ে এবিষয়ে ওর কিছু জানাও হবে”। আমরা দুজনেই বৌদিকে কিছু বলতে যাচ্ছিলাম কিন্তু বৌদি দুজনকে থামিয়ে দিয়ে ইসারায় ওর পিছু পিছু আসতে বলল।
আমরা বাধ্য ছেলে মেয়ের মত ওর পিছু পিছু বৌদির বেডরুমে গেলাম। ঘরে ঢুকে দাদাভাই আবার বৌদিকে বলতে লাগল “কাবেরি আমার মনে হয় না এটা খুব একটা ভাল……….”, কিন্তু বৌদি দাদাভাইকে শেষ করতে না দিয়ে একটানে ওর প্যান্টটা টেনে হাঁটুর নিচে নামিয়ে দিল। দাদাভাইয়ের ঠাটানো বাঁড়াটা স্প্রিং এর মত লাফিয়ে বেরিয়ে পরল, বৌদি সঙ্গে সঙ্গে ওটা মুখে পুরে ললিপপের মত চুষতে লাগল। দাদাভাই প্রথমে একটু বাধা দেওয়ার চেষ্ঠা করলেও বৌদির কাছে আত্মসমর্পন করতে বাধ্য হল। আমি বড় বড় চোখ করে দাদাভাইয়ের বাঁড়াটা দেখছিলাম। প্রাপ্তবয়স্ক পুরুষ মানুষের বাঁড়া আমি এর আগে কোন দিন দেখিনি তাই খুব মনযোগ দিয়ে দেখছিলাম। বৌদি সত্যিই খুব ভাগ্যবতী, দাদাভাইয়ের বাঁড়াটা যেমনি লম্বা তেমনি মোটা, সবচেয়ে সুন্দর হচ্ছে ওর লাল মুন্ডিটা। আমার খুব ইচ্ছা করছিল ওটা মুখে নেওয়ার কিন্তু নিজেকে সংযত করলাম। বৌদি একবার মুখ থেকে বাঁড়াটা বের করে আমায় বলল “হাঁ করে শুধু নিজের দাদার বাঁড়া দেখবে, নিজের কিচ্ছু দাদাভাইকে দেখাবে না”? বৌদির কথা শুনে আমি তাড়াতাড়ি সব জামা কাপড় খুলে সম্পুর্ন নগ্ন হয়ে গেলাম, বৌদিও নিজের পোশাক খুলে ফেলল। আমাদের দেখাদেখি দাদাভাইও উলঙ্গ হয়ে গেল। আমি খাটে বসে এক হাত দিয়ে নিজের মাই টিপছিলাম আর এক হাত দিয়ে গুদ ঘষছিলাম। দাদাভাই আমার নগ্ন শরীরটার দিকে দেখতে দেখতে বৌদির চুলের মুঠি ধরে বৌদির মুখে জোরে জোরে ঠাপ মারতে লাগল। আমরা তিন জনেই যৌন সুখে চিৎকার করছিলাম, কিন্তু দাদাভাইয়ের লম্বা বাঁড়া বৌদির গলা অব্দি ঢুকে থাকায় বৌদির আওয়াজ খুব একটা শোনা যাচ্ছিল না। এই ভাবে মিনিট পাঁচ সাত ঠাপানোর পর দাদাভাই বৌদির মুখে ফ্যাদা ঢেলে দিল। আমারাও প্রায় একই সঙ্গে ক্লাইম্যাক্স করলাম। বৌদি এক ফোঁটা ফ্যাদাও নষ্ট হতে দিল না সব গিলে নিল, তারপর চেটে চেটে দাদাভাইয়ের বাঁড়াটা পরিষ্কার করে দিল। এরপর আমরা মিনিট পাঁচেক ল্যাংটো হয়ে খাটে পাশাপাশি শুয়ে রইলাম। বৌদিই প্রথম কথা বলল, “তোমারতো পঁচিশ তিরিশ মিনিটের আগে ফ্যাদা বেরোয়না, আজ সুন্দরী বোনের ল্যাংটো শরীর দেখে এত তাড়াতাড়ি হয়ে গেল”। দাদাভাই একটু লাজুক গলায় বলল “সত্যি এত এক্সাইটেড জীবনে খুব কম হয়েছি”। তারপর বৌদির দিকে তাকিয়ে অভিযোগের সুরে বলল “তুমিওতো এত তাড়াতাড়ি জল ছাড় না”? বৌদি দাদাভাইয়ের কথা মেনে নিয়ে বলল “আমিও খুব এক্সাইটেড ছিলাম, একটা অনেক দিনের শখ পুরন হল”। দাদাভাই বলল “এখনো সম্পুর্ন পুরন হয়নি, তবে চিন্তার কিছু নেই এক্ষুনি সব শখ মিটিয়ে দিচ্ছি”। আমি তাকিয়ে দেখি দাদাভাইয়ের বাঁড়াটা আবার শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে, দাদাভাই আর সময় নষ্ট না করে বৌদির ওপর উঠে বসে বৌদির গুদে বাঁড়াটা সেট করল। তারপর এক মক্ষম ঠাপে পুরো বাঁড়াটা বৌদির গুদে ঢুকিয়ে দিল। বৌদি কক্ করে মুখ দিয়ে একটা আওয়াজ বের করল, কিন্তু পর মুহুর্তে নিজেকে সামলে নিয়ে তলঠাপ মারতে মারতে দাদাকে ঠাপাতে সাহায্য করছিল। দুজনেই যৌন উত্তেজনায় চিৎকার করছিল। এই ইরোটিক দৃশ্য দেখে আমিও নিজেকে ঠিক রাখতে পারলাম না, দেওয়ালে হেলান দিয়ে মাস্টার্বেট করতে লাগলাম। দাদাভাই আমাকে মাস্টার্বেট করতে দেখে আরো জোরে জোরে বৌদিকে ঠাপাতে লাগল, বৌদির কিন্তু তাতেও মন ভরছিল না, খালি আরো জোরে আরো জোরে বলে চেঁচাচ্ছিল। এই ভাবে মিনিট পনের মিসনারি পজিসানে চোদার পর দাদাভাই বৌদির গুদ থেকে বাঁড়াটা বের করে বৌদিকে উপুর হয়ে শোয়াল। বৌদিও ঠাপ খাওয়ার জন্য পোঁদটা উঁচুকরে দিল, দাদাভাই বৌদির দুই পাছায় চটাস চটাস করে দুটো চড় মেরে আবার ডগি স্টাইলে বৌদিকে চুদতে লাগল। এই ভাবে ঠাপ খেতে খেতে বৌদি চোখের ইসারায় আমাকে কাছে ডাকল, আমি কাছে যেতেই বৌদি আমাকে কিস করতে লাগল। আমি হাত বাড়িয়ে বৌদির মাই দুটো টিপতে লাগলাম, বৌদিও আমার মাই টিপতে লাগল। এই ভাবে জানিনা কতক্ষন চলার পর মনে হয় পনের কুড়ি মিনিট পর দাদাভাই বৌদির গুদে ফ্যাদা ঢেলে দিল। এর মধ্যে আমার তিন বার জল ছাড়া হয়ে গেছে, বৌদি বলল ওর দুবার অর্গ্যাজম হয়েছে।
এরপর আমরা তিন জনেই বাথরুমে গেলাম পরিষ্কার হওয়ার জন্য। তিন জনে পালা করে চান করলাম, দাদাভাই আর আমি নিজেদের মধ্যে যতটা সম্ভব দুরত্ব রাখার চেষ্ঠা করলাম। দাদাভাইয়ের বাঁড়াটা এখন একদম ছোট্ট হয়ে গেছিল, আমার তাই দেখে খুব হাসি পাচ্ছিল। আমার দিকে তাকিয়ে একটু রাগি গলায় জিজ্ঞেস করল “কিরে অনু তুই মুচকি মুচকি হাসছিস কেন”? আমি আর থাকতে না পেরে হো হো করে হাসতে হাসতে বললাম “তোমার ওইটা দেখে, একদম কাহিল হয়ে গেছে বেচারা”। বৌদি বাঁড়াটা হাতে ধরে বলল “কাহিল হবে না, কাল সারারাত আর এখন যা পরিশ্রম করল!”। দাদাভাই বৌদির নাকটা মুলে দিয়ে বলল “তাড়াতাড়ি হাতটা সরিয়ে নাও নাহলে আবার ওটা পরিশ্রম করার জন্য উদগ্রীব হয়ে যাবে”। দাভাইয়ের কথা শুনে বৌদি “আর পরিশ্রমের দরকার নেই বাবা” বলে হাতটা সরিয়ে নিল। এরপর আমরা আবার খাটে গিয়ে শুয়ে পরলাম, কেউই আর পোশাক পরলাম না। দাভাইয়ের সামনে আমার আর ল্যাংটো থাকতে লজ্জা লাগছিল না। বৌদিকে এই কথাটা বলাতে বলল “গুড, তুই যে নিজের বডির ওপর কনফিডেন্স পাচ্ছিস এটা খুব পজেটিভ লক্ষন”। দাদাভাই বলল “তুই এত সুন্দর বডিটা অন্যদের কাছে দেখাতে লজ্জা পাবি কেন”? বিছানায় শুয়ে শুয়ে আমাদের মধ্যে অনেক কথা হল, দাদা বৌদির কথাই বেশি হচ্ছিল, তবে দাদাভাই আমার কাছ থেকে কয়েকটা খুব ব্যক্তিগত কথা জানতে চাইল আমার অতিত জীবন সম্বন্ধে। আমি খুব ফ্রীলি সেগুলোর উত্তর দিলাম
সাড়ে পাঁচটা নাগাদ আমরা বিছানা ছেড়ে উঠলাম, বৌদি জল খাবার করতে যাচ্ছিল কিন্তু দাদাভাই বাধা দিয়ে বলল “চটপট রেডি হয়ে নাও, বেরোব। বাইরেই খেয়ে নেব”। আমি আর বৌদি একসঙ্গে জিজ্ঞেস করলাম “কোথায়”? দাদাভাই মুচকি হেসে বলল “সারপ্রাইজ”, তারপর বৌদিকে কাছে টেনে নিয়ে কানে কানে কিছু একটা বলল, কথাটা শুনে বৌদির চোখ দুটো জ্বলজ্বল করে উঠল। আমার খুব কৌতুহল হচ্ছিল কিন্তু মুখে কিছু প্রকাশ করলাম না। বৌদি আর আমি দুজনেই টিউব টপ আর জিন্সের প্যান্ট পরলাম। বৌদি, আমি কেউই ব্রেসিয়ার পরলাম না। দাদাভাই একটা জিন্সের প্যান্ট আর কটনের হাফ স্লিভ জামা পরল, আমাকে একটু অবাক করে দাদাভাই জাঙ্গিয়া পরল না। দাদাভাইকে খুব হ্যান্ডসাম লাগছিল। টিউব টপ পরে আমার একটু ভয় ভয় করছিল, এই বুঝি নেমে গিয়ে মাই বেরিয়ে গেল, কিন্তু একটু হাঁটাচলার পর বুঝতে পারলাম সেরকম কোন ভয় নেই। বেরোনোর আগে বৌদি আমাকে একটা ডেনিমের জ্যাকেট দিল পরার জন্য, সেই সঙ্গে নিজেও একটা পরল। জ্যাকেটটা পরে বোতাম গুলো লাগাতে দেখলাম গলা থেকে পা পর্যন্ত শরীরের কিচ্ছু দেখা যাচ্ছে না, এত কন্সারভেটিভলি ড্রেস আপ করার কারণ জিজ্ঞেস করাতে বৌদি বলল “কারণ আছে এবং তা যথা সময়ে জানতে পারবি”। এরপর আমরা পার্ক স্ট্রীটের একটা নাম করা কফি শপে গেলাম, সেখানে কফি আর স্যান্ডুইচ খেলাম। খেয়ে দেয়ে আমরা আবার বেরিয়ে পরলাম, বেশ কিছুক্ষন গাড়ি চালিয়ে আমাদের গন্তব্যে পৌঁছে গেলাম। আমাদের গন্তব্যস্থল হল একটা সিনেমা হল, পোস্টার দেখে বুঝতে পারলাম কোন বিদেশি এড্যাল্ট ফিল্ম চলছে। বৌদি আমায় ফিস ফিস করে বলল “এখানে আমরা বিয়ের আগে প্রায়ই আসতাম প্রেম করতে, বিয়ের পরেও অনেকবার এসেছি। আসলে এই জায়গাটার একটা আলাদা চার্ম আছে”। আমাদের হলের দিকে এগোতে দেখে একটা লোক ছুঁটে এল, বুঝলাম দাদা বৌদির সঙ্গে এর পরিচয় আছে। লোকটা কাছে এসে দাদাভাইকে একটা সেলাম ঠুকে বলল “কেমন আছেন স্যার”? তারপর বৌদিকে বলল “ম্যাডাম ভাল আছেন”? দাদ বৌদি দুজনেই ভাল আছি বলে বলল “সিনেমা কেমন”? লোকটা বলল “ফাটাফাটি বই, খুব ভাল রিপোর্ট আছে”। এই কথা শুনে বৌদি একটু চিন্তিত কন্ঠে জিজ্ঞেস করল “তাহলে তো খুব ভীড় হবে”? লোকটা বৌদিকে আস্বস্ত করে বলল “না না ম্যাডাম দু সপ্তাহের ওপর হয়ে গেছে এখন আর ভীড় হচ্ছে না, তাছাড়া এই শোটা মোটামুটি ফাঁকাই যায়। আপনারাতো ব্যালকনিতে বসবেন, ওখানে ফাঁকাই থাকবে”। দাদাভাই পকেট থেকে দেড়শ টাকা বার করে লোকটার হাতে দিয়ে বলল “ঠিক আছে, তিনটে ব্যালকনির টিকিট দাও”। এইবার আমি বুঝতে পারলাম লোকটা টিকিট ব্ল্যাক করে। লোকটা টিকিটগুলো দিতে দিতে আমার দিকে তাকিয়ে দাদাভাইকে প্রশ্ন করল “এনাকেতো ঠিক চিনতে পারলাম না”? দাদাভাই টিকিট গুলো নিয়ে সপাটে উত্তর দিল “তোমার চেনার প্রয়োজন নেই”। দাদাভাইয়ের কথা শুনে লোকটা ভিজে বেড়ালের মত ল্যাজ গুটিয়ে চুপি চুপি চলে গেল। আমি হলে ঢুকতে ঢুকতে দাদাভাইকে প্রশ্ন করলাম “ভীড় যখন হচ্ছে না তখন শুধু শুধু ব্ল্যাকারের কাছ থেকে টিকিট কিনতে গেলি কেন”? দাদাভাই বলল “তুই যদি এত বুঝতিশ তাহলেতো হয়েই যেত”। আমি এই কথা শুনে আর কিছু বললাম না। হলের মধ্যে কোন মেয়ে দেখলাম না, আমরা সোজা সিঁড়ি বেয়ে ওপরে ব্যালকনিতে চলে এলাম। টর্চম্যানও দাদা বৌদির চেনা, ওদের দেখতে পেয়ে হাসি মুখে এগিয়ে এল। দাদাভাই টিকিটের সঙ্গে সঙ্গে একটা পঞ্চাশ টাকার নোট ওর হাতে গুঁজে দিল। লোকটা আমাদের শেষ সারির কোনার সিটে বসিয়ে দিয়ে বলল “খুব ভাল বই, নিশ্চিন্তে দেখুন কোন অসুবিধা হবে না”। তখনো সিনেমা শুরু হয়নি তাই আলো জ্বলছিল, দেখলাম ব্যাককনিতে হাতেগোনা কয়েক জন লোক রয়েছে, যারা আছে সবাই আমাদের থেকে অনেক দূরে বসে আছে। আমি একদম দেওয়ালের ধারে বসেছিলাম, আমার পাশে বৌদি আর তার পাশে দাদাভাই বসেছিল। আমরা সিটে বসতেই আলো নিভে গেল, বুঝলাম সিনেমা শুরু হবে। আলো নিভতেই বৌদি জ্যাকেটটা খুলে দাদাভাইকে দিয়ে দিল, বৌদির দেখাদেখি আমিও জ্যাকেটটা খুলে ফেললাম। হলটা এসি ছিল না তাই বেশ গরম লাগছিল। দাদাভাই আমাদের জ্যাকেটগুলো এমন ভাবে ওর সামনের সিটের ব্যাক রেস্টে রাখল, আমি আর বৌদি পুরো গার্ড হয়ে গেলাম। সিনেমার শুরুর দৃশ্যে একজন খুব সুন্দরি মহিলা সম্পুর্ন নগ্ন হয়ে একটা সুইমিংপুলে সাঁতার কাটছিল। সিনেমা হলের বিশাল পর্দায় এই দৃশ্য দেখতে খুব ভাল লাগছিল। আমি মন্ত্রমুগ্ধের মত সিনেমাটা দেখতে লাগলাম, পাশেই দাদা বৌদি কি করছে তার হুঁশ ছিল না। মিনিট দশেক পরে আমার একটা স্তনে বৌদির স্পর্ষে হুঁশ ফিরল। ওদের দিকে তাকাতেই চোখ কপালে উঠে গেল, দেখি বৌদির টিউব টপটা কোমরের কাছে নামানো আর মাই দুটো সম্পুর্ন অনাবৃত, দাদাভাই সিনেমা দেখতে দেখতে আয়েশ করে মাই দুটো টিপে চলেছে। দাদাভাইয়ের দিকে তাকিয়ে দেখলাম দাদাভাইয়ের প্যান্টের জীপটা খোলা, ওর ঠাটানো বাঁড়াটা বৌদির তালু বন্দি, দাদাভাইয়ের মত বৌদিও সিনেমা দেখতে দেখতে আস্তে আস্তে দাদাভাইয়ের বাঁড়াটা খেঁচছে। সিনেমা দেখতে দেখতে আমি এমনিতেই গরম হয়ে গেছিলাম, তারপর দাদা বৌদিকে এভাবে দেখে আরো গরম হয়ে গেলাম।
তাই বৌদি যখন টেনে আমার টিউব টপটা নামিয়ে আমার স্তন দুটো অনাবৃত করল আমি কোন বাধা দিলাম না। আমি বৌদির মাই টেপা খেতে খেতে আবার সিনেমাটা দেখতে লাগলাম। এখন পর্দায় একটা সঙ্গম দৃশ্য চলছিল, কিন্তু আগেরদিন যে ব্লু ফিল্মটা দেখেছিলাম এই সীনটা ততটা এক্সপ্লিসিট (explicit) নয়। কারণ জিজ্ঞেস করাতে বৌদি বলল “ওটা হার্ডকোর ছিল আর এটা সফটকোর, এই সিনেমাগুলোতে এত এক্সপ্লিসিট সীন থাকে না”। আমি বৌদির মাই টেপা খেতে খেতে আবার সিনেমা দেখতে লাগলাম। একটু পরে বৌদি হঠাৎ হাতটা সরিয়ে নিল, আমি বৌদির দিকে তাকিয়ে দেখি বৌদি প্যান্টের বোতাম আর চেনটা খুলে সিট থেকে পোঁদটা একটু তুলে প্যান্টি শুদ্ধু প্যান্টটা হাঁটুর নিচে নামিয়ে দিল। দাদাভাই সঙ্গে সঙ্গে আঙুল দিয়ে বৌদিকে চুদতে শুরু করল। আমারও ততক্ষনে প্যান্টিটা ভিজে গেছে, তাই বৌদির দেখাদেখি আমিও প্যান্ট আর প্যান্টিটা হাঁটুর নিচে নামিয়ে দিলাম। পর্দায় এখন আরেকটা উত্তেজক দৃশ্য চলছে, একটা স্টেজের ওপর অনেক দর্শকের সমনে একে একে বেশ কয়েকটা খুব সুন্দরি মেয়ে একটা সরু পোল ঘিরে নাচছে আর নাচতে নাচতে নিজেদের সমস্ত পোশাক খুলে সম্পুর্ন উলঙ্গ হয়ে যাচ্ছে। এই উত্তেজক দৃশ্য দেখতে দেখতে আমি জোরে জোরে গুদে আঙলি করতে লাগলাম। বৌদি ফিসফিস করে বলল “একে বলে স্ট্রিপটিজ, এটাও এক ধরনের নাচ”। এই সীনটা দেখতে দেখতে আমার অর্গাজম হয়ে গেল, বৌদিও একটু পরে জল ছেড়ে দিল। দাদাভাইয়ের দিকে তাকিয়ে দেখি ওর বাঁড়াটা এখন আবার ছোট হয়ে গেছে, বুঝতে পারলাম বৌদি খেঁচে খেঁচে আগেই ওর মাল বার করে দিয়েছে। এরপর আমরা আবার সিনেমাটা দেখতে লাগলাম। সিনেমাটা সত্যিই খুব ভাল, আমাদের তিনজনেরই আরো দুবার করে অর্গ্যাজম হল। সিনেমা শেষ হওয়ার মিনিট দশেক আগে আমরা হল থেকে বেরিয়ে এলাম, আমার শেষ পর্যন্ত সিনেমাটা দেখার খুব ইচ্ছা ছিল কিন্তু দাদা বৌদি দুজনেই বলল ব্যাপারটা একটু রিস্কি হয়ে যাবে। এটাই লাস্ট শো ছিল, সিনেমাটাও তখনো শেষ হয়নি তাই হল চত্ত্বর একদম ফাঁকা ছিল। আমরা দ্রুত পায়ে হেঁটে গাড়িতে উঠে বাড়ির দিকে রওনা হয়ে গেলাম। আমার মনে অনেক প্রশ্ন জমে ছিল একে একে সেগুলো করে ফেললাম, ওরাও খুব দক্ষতার সাথে সেগুলোর উত্তর দিল। আমি প্রথমেই জিজ্ঞেস করলাম “তোমারা প্রতিবার এইরকম ভাবে ওপেনলি প্রেম কর”? বৌদি হাসতে হাসতে বলল “হল যদি এইরকম ফাঁকা থাকে তাহলেই। অনেকবার এইরকম হয়েছে প্রেম করার মতলব নিয়ে হলে ঢুকেছি দেখি সিনেমা হাউসফুল। তখন বাধ্য হয়ে সুবোধ বালক বালিকার মত সিনেমা দেখে বাড়ি ফিরে গেছি”। তারপর আমার দিকে তাকিয়ে বলল “তোকে কেন সিনেমা শেষ হওয়ার আগে বার করে নিয়ে এলাম জানিস, এই রকম সিনেমা হলে মেয়েদের ঢুকতে দেখলে অনেকে নানা রকম কটুক্তি করে। তাই সিনেমা শেষ হওয়ার আগেই বেরিয়ে একাম যাতে ভীড়ের মধ্যে না পরতে হয়”। এরপর আমি স্ট্রিপটিজ সম্বন্ধে জিজ্ঞেস করলাম, আমি পাঁচ বছর বয়স থেকে নাচ শিখছি তাই এ বিষয়ে আমার আগ্রহ থাকার যথেষ্ট কারণ ছিল। এবার উত্তরটা দাদাভাই দিল “বিদেশে বিশেষ করে ইউরোপ আমেরিকায় এই রকম স্ট্রিপ ক্লাব প্রচুর আছে, অনেক মেয়ে এই রকম নেচে জীবিকা নির্বাহ করে”।
বৌদি এর সঙ্গে যোগ করল “তাইল্যান্ডে অনেক স্ট্রিপ ক্লাব আছে, আমি আর সঞ্জুও একদিন গেছিলাম দেখতে, আমাদের খুব ভাল লেগেছিল”। তারপর আমার দিকে ঘুরে বলল “তুই এত সুন্দর নাচিস, তোর এত সুন্দর ফিগার, তুই যদি চেষ্ঠা করিস একজন খুব বড় আর নামকরা স্ট্রিপার হবি। প্রচুর টাকা কামাবি”। বৌদির কথা শুনে আমি লজ্জা পেয়ে গেলাম, বললাম “অত লোকের সামনে আমি ওভাবে কোন দিনই ল্যাংটো হয়ে নাচতে পারবনা”। এ কথা শুনে বৌদি একটু রেগে গিয়ে বলল “এখনো তোর লজ্জা ভাব গেল না!”। আমি বললাম “সে তুমি যাই বল এত লোকের সামনে ল্যাংটো হওয়া আমার পক্ষে অসম্ভব”। ততক্ষনে আমরা বাড়ি এসে গেছিলাম, আমরা কেউই আর জ্যাকেট পরিনি কারণ দাদাভাই সিগারেট খাচ্ছিল বলে এসি চালাইনি। দাদাভাই গ্যারেজে গাড়ি পার্ক করছিল আর আমরা দুজন হাসতে হাসতে একে অপরকে জড়িয়ে বাড়ির মধ্যে ঢুকলাম। বাড়িতে ঢুকে বাবাকে দেখে নিজের সল্পবসনা বিষয়টা উপলব্ধি করলাম। নিজের দিকে তাকিয়ে দেখি টিউব টপটা একটু নেমে গিয়ে আমার মাইয়ের ওপরের দিকটা অল্প দেখা যাচ্ছে, আমি তাড়াতাড়ি টিউব টপটা টেনে যতটা সম্ভব ওপরে তুললাম। বৌদিও আমার দেখাদেখি নিজের টিউব টপটা এ্যাডজাস্ট করে নিল, কারণ বৌদিও জানে বাবা এই রকম খোলামেলা পোশাক পছন্দ করে না। আমাদের ঢুকতে দেখে নানা আমায় কাছে ডাকল, আমি ভয়ে ভয়ে বাবার কাছে গুটি গুটি পায়ে গেলাম। বৌদি আমার কাঁধটা শক্ত করে ধরে রইল আমাকে সাহস যোগানোর জন্য। কিন্তু আমি কাছে যেতে আমাকে অবাক করে বাবা আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল “এই রকম প্রান খুলে হাসতে আমি তোকে অনেকদিন পর দেখলাম। তোকে তোর মতন করে স্বাধীন ভাবে বাঁচতে না দিয়ে আমাদের বিশাল ভুল হয়ে গেছে, তুই আমাদের ক্ষমা কর”। বাবার কথা শুনে আমার চোখে জল এসে গেল, আমি বাবাকে জড়িয়ে ধরে বললাম “তুমি আবার এক কথা বলছ, আমি কতবার বলেছি তোমাদের ওপর আমার কোন অভিযোগ নেই”। এরপর আর বেশি কথাবার্তা হল না, আমরা খেয়েদেয়ে যে যার ঘরে শুতে চলে গেলাম। কালকের মত আজকেও আমি ল্যাংটো হয়ে ঘুমলাম, তবে আজ আর মাস্টার্বেট করলাম না কারণ তার আর কোন দরকার ছিল না।
পরের দিন আবার ভোর বেলায় ঘুম ভেঙে গেল। আগের দিনের মত ছাদে গিয়ে বাবা মায়ের সঙ্গে শরীর চর্চা করলাম। তারপর নিচে এসে একসঙ্গে সবাই ব্রেকফাস্ট করলাম। দাদা বৌদিও ততক্ষনে উঠে পরেছে। খেতে খেতে দাদাভাই বলল “কিরে অনু টেনশন হচ্ছে”? দাদাভাইয়ের প্রশ্নের কারণ আজ রবিবার, আজ আমাকে দেখতে আসবে। এই প্রসঙ্গে আমার বিয়ের ব্যাপারে একটু জানিয়ে নিই। আগেই বলেছি আমার সম্বন্ধটা আসে বাবার এক কলিগের থ্রু দিয়ে। বাবার এই কলগের মেয়ের সঙ্গে পাপাইয়ের অর্থাৎ আমার হবু বরের পিসতোতো ভাইয়ের বিয়ে হয়। বাবার কলিগের মেয়ের নাম রিয়া, আমার সঙ্গে খুব ভাল পরিচয় আছে। জগদ্ধাত্রি পুজোতে বহুবার ওরা আমাদের বাড়িতে এসেছে, আমরা যখন কলকাতায় আসতাম আমরাও প্রায়ই ওদের বাড়ি যেতাম। রিয়াদির সঙ্গে পাপাইয়ের ভাইয়ের প্রেম করে বিয়ে, দুজনে একই কলজে ইঞ্জিনিয়ারিং পড়ত, পড়া শেষে একই কম্পানিতে ব্যাঙ্গালোরে চাকরি পায়। তখন দুপরিবার ঠিক করে ওদের বিয়ে দেওয়ার। রিয়াদির বিয়েতে পাপাই আমাকে দেখে এবং পছন্দ করে, তারপর বাড়ির লোকেদের ওর মনের কথা জানায় এবং রিয়াদির কাছ থেকে আমার বিষয়ে খোঁজখবর নিয়ে বিয়ের প্রস্তাব পাঠায়। আগেই বলেছি এত ভাল প্রস্তাব আমার বাড়ির পক্ষে ফেরানো সম্ভব ছিল না। তাছাড়া রিয়াদির বিয়ের এ্যালবামে পাপাইয়ের ছবি দেখে আমারও ওকে মনে মনে পছন্দ হয়েছিল। বুঝতেই পারছেন আমাদের বিয়েটা মোটামুটি পাকা, দেখতে আসাটা জাস্ট একটা ফরমালিটি। দুপুরবেলা খেয়েদেয়ে আমরা সব জামা কাপড় গয়নাগাটি নিয়ে বেরিয়ে পরলাম, মা বলছিল “এত আগে কোথায় যাচ্ছিস, ওরাতো আসবে ছটার সময়”। বৌদি মাকে থামিয়ে দিয়ে বলল “কি যে বল, আজ রবিবার পার্লারে কি রকম ভীড় থাকে তার কোন আইডিয়া আছে? সব ওয়ার্কিং ওম্যানরা আজ পার্লার দখল করে রাখে। কতক্ষন ওয়েট করতে হবে কে জানে। তাছাড়া ঘন্টা দুয়েক মেক আপ করে বসে থাকলে কিসের অসুবিধা”। মা আর কথা বাড়াল না আমরা দুজন গাড়ি নিয়ে বেরিয়ে পরলাম। বিদেশ থেকে দাদাভাইয়ের অফিসের কোন এক বড় কর্তা আসবে তাই দাদাভাই আজ একটু পরে অফিস যাবে, ফিরতে রাত হবে তাই খুব আফশোষ করছিল থাকতে না পারার জন্য। তবে আমাদের সুবিধার জন্য গাড়িটা দিয়েছে, ও ট্যাক্সি করে অফিস যাবে। যেতে যেতে বুঝতে পারলাম আমরা পার্লারে যাচ্ছি না, কোথায় যাচ্ছি জিজ্ঞেস করতে বৌদি বলল “আমাদের পুরনো পাড়ায়”। আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “কারোর সাথে দেখা করার আছে”? বৌদি ব্যাঙ্গাত্মক স্বরে বলল “হ্যাঁ আমার পুরোনো প্রেমিকের সঙ্গে”। আমি বৌদির কথায় চুপ করে গেলাম, এই দেখে বৌদি আমার নাকটা টিপে দিয়ে বলল “আমার পুরনো প্রেমিকটা কে জানতে চাইবি না”? আমি রাগ দেখিয়ে বললাম না। বৌদি আমার রাগকে পাত্তা না দিয়ে বলল “রিনারে বোকা রিনা। আমরা এখন রিনার বাড়িতে যাচ্ছি”। বৌদির কথা শুনে আবার মনটা খুশিতে ভরে উঠল, আমিও রিনার সঙ্গে সাক্ষাতের জন্য উদগ্রীব ছিলাম। কিন্তু বৌদি পার্লারে না যাওয়ায় একটু মন খারাপ হয়ে গেছিল। রিনা আমাদের জন্যই অপেক্ষা করছিল, আমরা ওর বাড়ির সামনে গাড়ি দাঁড় করাতেই দরজা খুলে বেরিয়ে এল। আমরা বাইরে কোন সীন ক্রিয়েট না করে ভেতরে এলাম। ভেতরে ঢুকতেই রিনা আমাকে জড়িয়ে ধরে বলল “তোমাকে খুব মিস করেছি”। আমিও ওকে বললাম আমিও ওকে মিস করেছি। বৌদি জিজ্ঞেস করল “বাড়ির সব কোথায়?”? রিনা বলল “সবাই তারাপিঠ গেছে পুজো দিতে, ফিরতে ফিরতে রাত হয়ে যাবে”। বৌদি হাসতে হাসতে “ভগবান যখন আমাদের ওপর সহায়” বলে রিনাকে কাছে টেনে ফ্রেঞ্চ কিস করতে লাগল। এরপর আমরা রিনার ঘরে এলাম, রিনার ঘরে এসি নেই তার ওপর সব জানলা বন্ধ ছিল তাই বেশ গরম হচ্ছিল। আমরা আর সময় নষ্ট না করে জামা কাপড় খুলে উলঙ্গ হয়ে কামলীলায় মেতে উঠলাম। এরপর আমরা আবার জামা কাপড় পরে তিন জনে পার্লারে গেলাম। পার্লারে বেশ ভীড় থাকলেও আমাদের কোন অসুবিধা হল না। রিনা আমাদের নিয়ে সোজা একটা ট্রিটমেন্ট রুমে ঢুকে গেল। এই রুমটা আগের রুমের থেকে আলাদা, এখানে বসার চেয়ারের বদলে একটা সিঙ্গিল বেড রয়েছে। খাটটার ওপর দুটো বড় সাদা রঙের তোয়ালে রাখা আছে। আমায় রিনা বলল এটা ম্যাসাজ রুম, এখানে আমার ফুল বডি ম্যাসাজ হবে। আমি অবাক হয়ে বললাম “আমিতো জানতাম আমার মেক আপ হবে”। বৌদি আমার গালটা টিপে দিয়ে বলল “মেক আপতো হবে তার আগে একটু ম্যাসাজ করে নে দেখবি খুব রিল্যাক্স লাগছে, আমি নিয়মিত ম্যাসাজ করাই। এটা আমার তরফ থেকে তোকে গিফট”।
রিনা এরপর বলল “তুমি সব জামাকাপড় ছেড়ে ওই তোয়ালে দুটো চাপা দিয়ে উপুর হয়ে শুয়ে পর, আমি ততক্ষনে তোমার ম্যসিউজকে (masseuse) পাঠিয়ে দিচ্ছি”। রিনার কথা শুনে আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম “তুমি আমার ম্যাসেজ করবে না”? রিনা একটু হেসে বলল “আমি করতে পারলেতো খুব খুশি হতাম, কিন্তু আমি ম্যাসেজ করি না। যে করে তাকে পাঠিয়ে দিচ্ছি”। বৌদি আমার সন্ধ্যা বেলা পরার পোশাক গুলো রেখে দিয়ে বলল “ম্যাসেজ হয়ে যাওয়ার পর এগুলো পরবি, আমি বাইরে অপেক্ষা করছি”। রিনা, বৌদি বেরিয়ে যেতেই আমি চটপট সব জামা কাপড় ছেড়ে নগ্ন হয়ে বিছানায় শুলাম, তারপর তোয়ালে দুটো দিয়ে ভালভাবে শরীরটা ঢেকে নিলাম। একটা দিয়ে কোমর থেকে পা পর্যন্ত ঢাকলাম, আরেকটা দিয়ে পিঠটা ঢাকলাম। তোয়ালে দুটো বেশ বড় হওয়ায় অসুবিধা হল না। ঠিক সেই সময় দরজায় কেউ টোকা মারল, আমি তাকে ভেতরে আসতে বললাম। আমি মুখ তুলে দেখলাম ২৪-২৫ বছরের একটা মেয়ে, দেখে মনে হল অ্যাংলো ইন্ডিয়ান। আমার কাছে এসে অবশ্য পরিষ্কার বাঙলায় বলল অনেন্দিতা? আমি মাথা নাড়াতে মেয়েটা আমার দিকে হাত বাড়িয়ে বলল “আমি লিসা, আমি তোমার ম্যাসেজ করব”। আমি তোয়ালের মধ্যে থেকে একটা হাত অল্প বার করে হ্যান্ডসেক করলাম। এরপর লিসা বলল “তুমি কাবেরির রিলেটিভ”? আমি আবার হ্যাঁ বলাতে বলল “কাবেরি আমাদের রেগুলার কাস্টমার”। তারপর একটা মিউজিক প্লেয়ারে খুব সুন্দর একটা মিউজিক লাগিয়ে দিয়ে জিজ্ঞেস করল “তুমি কি ধরনের এ্যারোমা প্রেফার কর। রোজ, জ্যাসমিন, স্যান্ডেল উড……” আমি ওকে থামিয়ে দিয়ে সংক্ষেপে উত্তর দিলাম “চন্দন”। আমার উত্তর শুনে একটা তেলের শিশি নিয়ে আমার কাছে এসে বলল “আমি তোমার কাঁধ দিয়ে শুরু করব তারপর ধীরে ধীরে নিচে নামব। আমি মাথা একপাশ করে একটা হাতের ওপর ভর দিয়ে শুয়ে ছিলাম, লিসা আমার মাথাটা সোজা করে খাটে একটা গর্ত ছিল সেখানে রেখে দিল আর হাত দুটো দুপাশে টান টান করে রেখে দিল। এখন আমি আর কিচ্ছু দেখতে পাচ্ছিলাম না, শুধু লিসার হাতের ছোঁয়া অনুভব করছিলাম। এরপর তোয়ালেটা একটু নামিয়ে দিয়ে আমার কাঁধে তেল দিয়ে ম্যাসাজ করতে লাগল। লিসার হাতটা খুব নরম আর ম্যাসেজ করার টেকনিকটাও খুব ভাল। আমি গান শুনতে শুনতে ওর নরম হাতের ছোঁয়ায় প্রায় ঘুমিয়েই পরেছিলাম। লিসার ডাকে হুঁস ফিরল, ও জিজ্ঞেস করল “কেমন লাগছে”? আমি বললাম “খুব ভাল, এত আরাম আগে কখনো পাইনি”। ও বলল “এবার তোমার পিঠ মালিস করব, যদি মনে হয় একটু বেশি প্রেশার পরছে আমায় বলবে”। আমার উত্তরের জন্য অপেক্ষা না করে লিসা তোয়ালেটা পুরো খুলে নিয়ে পাশে রেখে দিল, এখন আমার উর্ধাঙ্গ সম্পুর্ন অনাবৃত। লিসা আবার অনেকটা তেল আমার পিঠে মাখিয়ে মালিস করতে শুরু করল। মালিস করতে করতে আমরা একে অপরের সঙ্গে কথা বলছিলাম, লিসা জিজ্ঞেস করল “তোমাকেতো আগে কোন দিন আসতে দেখিনি”? আমি বললাম “আসলে আমিতো এখানে থাকিনা, তাই”। লিসা খুব সুন্দর ভাবে আমার মালিশ করছিল, কখনো শুধু হাতের আঙুল দিয়ে কখনো হাতের তালু দিয়ে আবার কখনো পুরো হাত দিয়ে আমার সুন্দর পিঠটা মালিশ করছিল। মালিশ করতে করতে আমায় বলল “তোমার ফিগারটা খুব সুন্দর, কাবেরির মত তুমিও নিয়মিত জিমে যাও”? আমি বললাম “না না, আমি প্রতিদিন সকালে এক ঘন্টা করে যোগ ব্যায়াম করি”। লিসা এখন পিঠের দু ধারে আড়াআড়ি ভাবে মালিশ করছিল, মাঝে মাঝে ওর আঙুলের ডগা গুলো আমার মাই দুটিকে ছুঁয়ে যাচ্ছিল। আমার শরীরে এক অদ্ভুত অনুভুতির সৃষ্টি করছিল। এই ভাবে বেশ কিছুক্ষন মালিশ করার পর ও বলল এবার আমার পা মালিশ করবে। সেই জন্য আমার পায়ের কাছে এসে তোয়ালেটা মুড়ে আমার থাই থেকে পায়ের নিচের অংশ অনাবৃত করল। লিসা এবার আমার পায়ে তেল মাখিয়ে পায়ের ডিমে গুলো খুব ভালো করে মালিশ করতে লাগল। দুটো পায়ের হাঁটুর নিচ থেকে পায়ের পাতা পর্যন্ত খুব ভাল ভাবে মালিশ করে আবার আমার পাশে এসে থাই গুলো ম্যাসেজ করতে লাগল। তোয়ালেটাকে এমন ভাবে গুটিয়ে দিল যাতে আমার পাছাটা শুধু ঢাকা থাকে। লিসা আমার থাই দুটো মালিশ করতে করতে আস্তে আস্তে ওপরে উঠছিল। আমি ওর হাতের স্পর্শ আমার পাছার জাস্ট একটু নিচে পেলাম, তখনই ও বুঝতে পারল আমি তোয়ালের নিচে সম্পুর্ন নগ্ন। ও আমায় বলল “অনেন্দিতা ইউ আর আ ভেরি ব্রেভ গার্ল, বেশিরভাগ কাস্টমারই সম্পুর্ন নগ্ন হয় না। অনেকেতো ব্রেসিয়ারও খুলতে চায় না, কিন্তু সম্পুর্ন নগ্ন হয়েই ম্যাসেজ নেওয়া উচিত। কাবেরিও সম্পুর্ন নগ্ন হয়ে ম্যাসাজ নেয়”। আমি বললাম “আমি নগ্নতায় অস্বাচ্ছন্দ নই”। লিসা এই শুনে বলল “অস্বাচ্ছন্দ হবে কেন? এত সুন্দর বডি তোমার”।
। “এবার তোমার পাছার ম্যাসাজ করব” এই বলে লিসা আমার শরীরের একমাত্র আচ্ছাদনটাকেও সরিয়ে নিল। আমায় জিজ্ঞেস করল “কোন অসুবিধা হচ্ছে না তো”? আমি যতটা সম্ভব স্বাভাবিক গলায় বললাম “না না, তুমি শুরু কর”। এবার লিসা বেশ অনেকটা তেল আমার পাছায় ঢেলে বেশ চেপে চেপে আমার পোঁদটা মালিশ করছিল, আমায় বলল “এইখানটা সাধারনত সবাই একটু জোরে পছন্দ করে, তোমার কি মত”? আমার খুব আরাম হচ্ছিল, আমি সংক্ষেপে বললাম “জোরে, আরো জোরে”। আমার কথা শুনে লিসা আরো চেপে চেপে আমার পাছা দুটো মালিশ করতে লাগল। এরপর ও আমার পা দুটো অনেকটা ফাঁক করে দিয়ে আমার পোঁদের খাঁজে তেল ঢালল। পাছা দুটো দুদিকে টেনে ভালো করে পোঁদের সব জায়গায় এমনকি পোঁদের ফুঁটোর মধ্যে তেল ঢুকিয়ে মালিশ করল কিন্তু খুব সাবধানে আমার গুদটাকে স্পর্শ করা থেকে নিজেকে বিরত রাখল। পোঁদের ফুঁটোতে ওর আঙুলের ছোঁয়ায় আমি প্রথম বার যৌন উত্তেজনা অনুভব করলাম। কিন্তু এই উত্তেজনা দীর্ঘস্থায়ি হল না কারণ একটু পরেই লিসা ঘোষনা করল আমার পেছন দিকের ম্যাসাজ শেষ, এবার সামনের দিকে করবে। তাই আমাকে ঘুরে শুতে বলল। লিসা একটা তোয়ালে ওর সামনে লম্বা করে এমন ভাবে ধরে ছিল যাতে ওর মুখটা পর্যন্ত দেখা না যায়। আমি সোজা হয়ে শুতে তোয়ালেটা আড়াআড়ি ভাবে এমন করে আমার গায়ে চাপা দিয়ে দিল যাতে আমার স্তন থেকে থাইয়ের মাঝামাঝি অব্দি শরীর আবৃত হয়ে যায়। আমি মনে মনে ওর পেশাদারি মনভাবের তারিফ করলাম। এই বার প্রথম বার আমি লিসাকে ভালভাবে দেখলাম, লিসা বেশ লম্বা, আমার মতই হাইট হবে। ইউরোপিয়ানদের মত ফর্সা, কিন্তু যেটা সবচেয়ে দৃষ্টি আকর্ষন করছে সেটা হল ওর বড় বড় দুধ দুটো। ও একটা স্লিভলেস ফ্রক আর তার ওপর একটা অ্যাপ্রন পরে আছে, তা সত্ত্বেও ওর বিশাল বিশাল মাই দুটো স্পষ্ট বোঝা যাচ্ছে। লিসা জিজ্ঞেস করল “মালিশ কেমন লাগছে”? আমি বললাম খুব ভাল। লিসা বলল ও এবার আমার মুখে মালিশ করবে। লিসা এবার একটা খুব লাইট অয়েল দিয়ে আমার কপাল টিপতে লাগল, তারপর ধীরে ধীরে আমার রগ আর বন্ধ চোখের পাতাটা মালিশ করতে লাগল। তারপর আমার দুই গাল এবং থুতিনিটা ম্যাসাজ করল, আমার খুব আরাম হচ্ছিল তাই মৃদু হাসলাম। আমার অভিব্যক্তি দেখে লিসা বলল “আমায় আর জিজ্ঞেস করতে হবে না তোমার কেমন লাগছে”। এই কথা শুনে আমরা দুজনেই একটু হাসলাম। মুখ মালিশ হয়ে গেলে লিসা একটা ভেজা তোয়ালে আমার বন্ধ চোখের ওপর রেখে দিল। এরপর ও আমার হাত দুটো, বুক এবং কাঁধটা ভালভাবে মালিশ করিয়ে দিল। এরপর ভেজা তোয়ালেটা দিয়ে আমার মুখটা ভাল করে মুছিয়ে দিল যাতে আমি চোখ খুলে তাকাতে পারি। তারপর আমার এক একটা পা শুন্যে তুলে মালিশ করতে লাগল। এইভাবে পা তুলে থাকায় ও আমার গুদটা স্পষ্ট দেখতে পাচ্ছিল কিন্তু ও সেই দিকে না তাকিয়ে মনযোগ সহকারে আমার পা দুটো মালিশ করছিল। এই ভাবে মালিশ করায় আমার খুব আরাম হচ্ছিল, আমি চোখ বন্ধ করে মালিশটা উপভোগ করছিলাম। পা দুটো মালিশ হয়ে যাওয়ার পর লিসা বলল “আমার কিছু কিছু কাস্টমার ফুল বডি ম্যাসাজের মধ্যে তাদের ব্রেস্টটাও ইনক্লিউড করে আবার কেউ কেউ করে না, কাবেরি কিন্তু ব্রেস্ট ম্যাসাজ করতে খুব ভালবাসে”। আমার লিসার ম্যাসাজ খুব ভাল লাগছিল, তাছাড়া বৌদি যখন করে আমার না করার কোন কারণ ছিল না। তাই লিসাকে বললাম “ঠিক আছে আমার স্তন দুটো মালিশ কর আর জিজ্ঞেস করার জন্য ধন্যবাদ”। লিসা কিন্তু সঙ্গে সঙ্গে আমার স্তন মালিশ করতে শুরু করল না, তোয়ালেটা গুটিয়ে আমার স্তন আর পেটিটা অনাবৃত করল, তারপর অনেকটা তেল আমার পেট বিশেষ করে আমার নাভির ওপর ঢালল। এরপর আমার পেটটা খুব ভাল করে মালিশ করল, এখন তোয়ালেটা শুধু আমার গুদটা ঢেকে রেখেছে। লিসা ওর দুহাত দিয়ে মালিশ করতে করতে আস্তে আস্তে ওপরের দিকে উঠছিল। এইভাবে অর্ধনগ্ন হয়ে ওর সামনে শুয়ে থাকায় আর স্তন মালিশের প্রতিক্ষায় আমার শরীরটা আবার গরম হয়ে গেল এবং মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। এরপর লিসা আমার দুটো স্তনের ওপর বেশ খানিকটা তেল ঢালল, তারপর মাই দুটো মালিশ করতে শুরু করল। আমি চোখ বন্ধ করে ওর মালিশ উপভোগ করছিলাম। লিসা সার্কুলার মশনে আমার দুটো মাই মালিশ করতে করতে আমার মাইয়ের বোঁটা দুটো অব্দি উঠছিল, তারপর দু আঙুলে বোঁটা দুটো ধরে মালিশ করছিল। আমি অনেক বার মাই টেপা খেয়েছি কিন্তু এত আরাম, এত সুখ কোনদিনও পাইনি। আমি চোখ বন্ধ করে মাই টেপাটা উপভোগ করছিলাম আর আরামে, সুখে মুখ দিয়ে আঃ আঃ করে আওয়াজ করছিলাম। চোখ বন্ধ করে আমি বলতে লাগলাম “আরো জোরে আরো জোরে”, লিসাও আমার কথা মত আরো জোরে জোরে আমার মাই দুটো টিপতে লাগল। মাই টেপা শেষ হলে আমি আবার চোখ মেলে তাকালাম এবং লিসার দিকে একটা ধন্যবাদ সুচক হাসি হাসলাম। লিসাও আমার দিকে তাকিয়ে হাসল এবং বলল “আশ্চর্যের কথা কি জান অনেন্দিতা, যদিও ব্রেস্ট ম্যাসাজ এখানে খুব একটা জনপ্রিয় নয় কিন্তু সবচেয়ে সুন্দরী আর সেক্সি মেয়েরাই ব্রেস্ট ম্যাসাজ করায়”।
এরপর লিসা আর আগের মত আমায় কিছু জিজ্ঞেস না করেই আমার শেষ আবরণটুকু সরিয়ে নিয়ে আমায় সম্পুর্ন নগ্ন করে দিল। তারপর তেলের শিশিটা নিয়ে আমার হাঁটু থেকে বুক পর্যন্ত নানা জায়গায় তেল ঢালল। তারপর দুটো হাত (কুনুই থেকে আঙুল পর্যন্ত) দিয়ে হাঁটু থেকে বুক পর্যন্ত চেপে চেপে মালিশ করতে লাগল। মালিশ করার সমায় লিসা বিশেষ মনযোগ দিল আমার স্তন আর স্তন বৃন্তের দিকে। ততক্ষনে আমার গুদ দিয়ে জল বেরোতে শুরু করেছে। লিসা আমায় জিজ্ঞেস করল “অনেন্দিতা কোন অসুবিধা হচ্ছে না তো”? আমি ওর দিকে তাকিয়ে হেসে বললাম “তোমার কি মনে হয়”? লিসা আমার কথার কোন উত্তর না দিয়ে সামান্য হেসে আবার আমার কোমরের কাছে গিয়ে আমার গুদে হাত দিল। তারপর আস্তে আস্তে আমার গুদটা ম্যাসাজ করতে লাগল, আমি সুখে আঃ আঃ করে গোঙ্গাতে লাগলাম। এরপর ও আমার যোনিটা হাত দিয়ে ফাঁক করে সেখানে তেল ঢালল আর আবার মালিশ করতে শুরু করল। আমি বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলাম না, লিসার হাতের ওপরই জল ছেড়ে দিলাম। অর্গাজম হয়ে যাওয়ার পর আমি নিস্তেজ হয়ে মিনিট দুয়েক চোখ বন্ধ করে শুয়ে রইলাম। চখ খুলে দেখলাম লিসা আমার কপালে হাত বোলাতে বোলাতে আমার দিকে মিটিমিটি হাসছে। আমার ওকে খুব কিস করতে ইচ্ছা করছিল তাই আমি মাথাটা উঁচু করে ওকে কিস করতে গেলাম কিন্তু ও আমাকে বাধা দিয়ে বলল “আমি লেসবিয়ান বা বাইসেক্সুয়াল নই কিন্তু আমার কাস্টমারকে স্যাটিসফাই করা আমার কর্তব্য”। এর জবাবে আমার কিছু বলার ছিল না তাই বোকার মত ওর সামনে ল্যাংটো হয়ে চুপচাপ শুয়ে রইলাম। ও তখন আমার কাঁধ ধরে আমায় দাঁড় করাতে করাতে বলল “চল তোমায় চান করিয়ে রেডি করে দিই”। আমি ওর কথামত চুপচাপ ওর হাত ধরে ল্যাংটো হয়ে হাঁটতে হাঁটতে পাশের এ্যাটাচ বাথরুমে এলাম। বাথরুমে এসে আমাকে দাঁড় করিয়ে রেখে ও নিজের পোশাক গুলো খুলতে লাগল, প্রথমে এ্যাপ্রনটা খুলল তারপর ফ্রকটাও খুলে ফেলল। আমি অবাক হয়ে ওর কান্ড দেখছিলাম, আমাকে অবাক হয়ে তাকাতে দেখে ও বলল “আমিও নগ্নতায় অস্বাচ্ছন্দ নই”। এই বলে ও ওর ব্রেসিয়ার আর প্যান্টিটা খুলে ফেলল, আমার নজরে এল ওর বিশাল মাই জোড়া। মাই দুটো দেখেই আমি বলে উঠলাম “ওয়াও”, লিসা একটু লজ্জা পেয়ে বলল “You like these”? (এগুলো তোমার পছন্দ হয়েছে?) আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম, আমার ও দুটো ধরতে খুব ইচ্ছা করছিল কিন্তু হাত বাড়িয়েও শেষ পর্যন্ত নিজেকে সংযত করে নিলাম। লিসা আমায় অবাক করে বলল “তুমি যদি এগুলো ধরে দেখতে চাও দেখতে পার, আমার কোন আপত্তি নেই”। আমি সঙ্গে সঙ্গে মাই দুটো ধরে টিপে টিপে দেখতে লাগলাম, এত বড় মাই আমি ধরাতো দূরের কথা কোনদিন দেখিইনি। লিসা শাওয়ার অন করতে করতে বলল “এই দুটো আমার শরীরের সবচেয়ে ভ্যলুয়েবেল এ্যাসেট, তাই আমি এই দুটো যতটা পারি ডিসপ্লে করি আর কেউ যদি ধরে দেখতে চায় আমি কক্ষনো না করিনা। I am very proud for them” (ওগুলোর জন্য আমি খুব গর্বিত)। আমি লিসাকে সাইজ জিজ্ঞেস করতে ও খুব গর্বের সাথে বলল 38E। এরপর ও আমাকে খুব ভাল ভাবে সাবান মাখিয়ে চান করিয়ে দিল যাতে আমার গা থেকে সব তেল উঠে যায়। আমিও চান করতে করতে ওর বিশাল বিশাল মাই দুটো নিয়ে খেলা করছিলাম। চান হয়ে গেলে ও আমার সারা শরীর ভাল করে মুছিয়ে দিয়ে আমায় আমার শাড়িটা সুন্দর করে পরিয়ে দিল।

বাইরে বেরিয়ে দেখি বৌদি রিসেপশনে বসে বসে একটা ম্যাগাজিন পড়ছে। আমায় দেখেই বলল “কেমন লাগল আমার উপহার”? আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “খুব ভাল, থ্যাঙ্কস। এত আরাম জীবনে কখনো পাইনি”। এরপর বৌদি আমাকে নিয়ে মেক আপ রুমের দিকে যেতে যেতে বলল “মাসিমা অলরেডি তিন বার ফোন করে ফেলেছে, তাড়াতাড়ি মেক আপ করেনে সময় হয়ে যাচ্ছে”। রিনা মেক আপ রুমে আমাদের জন্য অপেক্ষা করছিল, আমি সিটে বসতেই মেক আপ করতে শুরু করে দিল। এই সময় আর বিশেষ কথা হল না কারণ এটা প্রাইভেট রুম নয়, আরো অনেকে মেক আপ করছিল। রিনা খুব সুন্দর করে আমার মেক আপ করিয়ে দিল, লাল বেনারসিতে আমাকে সত্যিই অসাধারণ লাগছিল। এরপর আমরা বাড়ি চলে এলাম, ততক্ষনে সাড়ে পাঁচটা বেজে গেছে। বাড়ির সবাই বেশ চিন্তিত ছিল আমাদের জন্য, আমাদের দেখে সবাই হাঁফ ছেড়ে বাঁচল। বাড়ির সবাই বলল আমাকে দুর্ধর্ষ্য দেখতে লাগছে। ঠিক ছটার সময় ওরা এসে উপস্থিত হল, বৌদির ঘরে ওদের বসার ব্যবস্থা করা হয়েছিল কারণ বৌদির ঘরটা ছিল বাতানুকুল। ওরা মোট সাত জন এসেছিল, পাপাই, ওর বাবা মা, দাদা বৌদি আর ওদের ছেলে এবং ওর পিসেমশাই অর্থাৎ রিয়াদির শ্বশুর। ওদের আদর আপ্পায়ন, চা মিষ্টি দেওয়ার পর আমি গেলাম। মা আমাকে জড়িয়ে ধরে ঘরে ঢুকল, ঘরে ঢুকে আমি প্রথম বার পাপাই আর ওর বাড়ির লোকদের দেখলাম। আগেই বলেছি পাপাই আমাকে রিয়াদির বিয়েতে দেখেছে, আমিও হয়ত ওকে দেখেছি কিন্তু খেয়াল করিনি তাই এটাই আমার প্রথম সাক্ষাৎ। পাপাইকে ছবিতে দেখলেও এখন সামনাসামনি দেখে আরো ভাল লাগছিল। বসে থাকলেও বুঝতে পারলাম ও বেশ লম্বা, অন্তত ৬ ফুট হবেই। ওর পাশেই ওর দাদা বসেছিল, ওর দাদাও ওর মতই সুপুরুষ আর হ্যান্ডসাম। ওর দাদার কোলে একটা খুব সুন্দর ফুটফুটে বাচ্চা বসে ছিল, বুঝলাম ওটা ওর ছেলে। তার পাশে ওদের মা অর্থাৎ আমার হবু শ্বাশুরি বসে ছিল। ভদ্রমহিলাকে দেখে বুঝলাম বয়স পঞ্চাশের একটু ওপরে কিন্তু যৌবনে যে অত্যন্ত সুন্দরী ছিলেন বেশ বোঝা যায়। খাটে পাপাইয়ের পাশে অর্থাৎ একদম আমার কাছে বসে ছিল ওর বৌদি। ওর বৌদি একজন অসাধারন সুন্দরী, আমার থেকে কোন অংশে কম নয়। বয়শ ২৪-২৫ হবে, ফিগারটা অবিকল আমার প্রতিবিম্ব। ওর বাবা আর পিসেমশাই খাটের পাশে একটা সোফায় বসে ছিল। মা সবার সঙ্গে আমার পরিচয় করিয়ে দিচ্ছিল, আমি সবাইকে পায়ে হাত দিয়ে প্রনাম করছিলাম। আমার মা দরজার কাছে দাঁড়িয়ে ছিল। ওর বাবা, মা এবং পিসেমশাইকে প্রনাম করে যখন ওর বৌদিকে প্রনাম করতে যাব ওর বৌদি আমার হাত দুটো ধরে নিয়ে বলল “আর কাউকে প্রনাম করতে হবে না”। তারপর আমায় জড়িয়ে ধরে পাশে বসিয়ে বলল “আমি পাপরি, আমি শুভদীপের বৌদি”। ওর দাদা আমার দিকে হাত বাড়িয়ে বলল “আমি রাজদীপ, আমি ওর দাদা”। আমি একটুও ঘাবড়ে না গিয়ে স্মার্টলি হাত বাড়িয়ে হ্যান্ডসেক করলাম। এই দেখে ওর তিন বছরের ছেলে আমার দিকে ওর ছোট্ট হাতটা বাড়িয়ে দিয়ে বলল “আমি কুন্তল”। আমি সামান্য হেসে আস্তে করে ওর সঙ্গে হাত মিলিয়ে ওর গালটা টিপে দিয়ে বললাম “আমি অনেন্দিতা, তোমার সঙ্গে আলাপ করে ভাল লাগল”। এরপর পাপাই কোন কথা না বলে আমার দিকে হাত বাড়িয়ে দিল, আমি একটু ইতস্থত করেও সাবলীন ভাবে ওর সঙ্গে হাত মেলালাম। হাত মেলাতেই ও সামান্য হেসে বলল “আশা করি আমার পরিচয় দিতে হবে না”। আমি আস্তে করে বললাম না। এরপর পাপরি ওর শ্বাশুরিকে বলল “দেখ মামানি অনেন্দিতাকে কি সুন্দর দেখতে লাগছে, ঠিক যেন ডানা কাটা পরি”। তারপর পাপাইয়ের দিকে ফিরে বলল “ভাই, তোমার চয়েস আছে, মানতেই হবে”। আমি মুখ নিচু করে ওদের কথা শুনছিলাম। আমার শ্বাশুরি একটা হাত বাড়িয়ে দিয়ে আমার থুতনিটা তুলে বলল “সত্যি খুব সুন্দর লাগছে, ছবিতেও এত সুন্দর দেখায়নি”। এতক্ষন আঁচল দিয়ে ঢাকা থাকায় বুঝতে পারিনি, এখন হাত বাড়াতে দেখতে পেলাম আমার হবু শ্বাশুরি একটা স্লিভলেস ব্লাউজ পরেছে। এরপর ওরা আমায় নানা ধরনের কয়েকটা প্রশ্ন করল, প্রশ্ন গুলো নেহাতই মামুলি তাই সেগুলো বলে পাঠকদের সময় নষ্ট করছি না। তবে একটা ব্যাপার লক্ষ্য করলাম পাপাই কোন কথা বলল না। কথাবার্তা বলার সময় পাপরি সবসময় আমার পিঠে হাত বুলিয়ে আমায় সাহস জোগাচ্ছিল, ব্যাপরটা আমার খুব ভাল লাগল। আমার মনে মনে ওকে ভাল লেগে গেল। আমার হবু শ্বাশুরি বলল “আর তোমায় কষ্ট দেব না, তুমি ভেতরে যেতে পার”। আমি প্রতিবাদ করে বললাম “না না আমার কষ্ট হবে কেন”। পাপরি এই কথা শুনে আমার একটা গাল টিপে দিয়ে বলল “তাহলে তুমি বসে থাক, আমার তোমার সঙ্গে সময় কাটাতে খুব ভাল লাগছে”। তখন আমার হবু শ্বাশুরি আমার মাকে বলল আমার বাবাকে ডাকতে। আমার বাবা আসতেই আমার হবু শ্বশুর বাবার দিকে হাত বাড়িয়ে দিল, বাবা বোকার মত হ্যান্ডসেক করে ওর দিকে তাকিয়ে রইল। তখন আমার শ্বশুর বাবাকে কৌতুহল মুক্ত করে বলল “আমাদের আর সময় নষ্ট করার কোন দরকার নেই, সবার অনেন্দিতাকে খুব পছন্দ হয়েছে”। এরপর ওরা আমার বাবাকে পরের রবিবার ওদের বাড়িতে নিমন্ত্রন জানাল পাকা কথা বলার জন্য, এও জানাল ওরা যত শীঘ্র সম্ভব বিয়েটা দিতে চায়। এই কথা বার্তা চলার সময় পাপরি আমার থেকে আমার মোবাইল নম্বরটা নিয়ে নিজের মোবাইলে সেভ করে নিল।
ওরা চলে যেতে বৌদি আমাকে জড়িয়ে ধরে নাচতে নাচতে বলল “কী বলেছিলাম, দেখলেতো প্রথম দর্শনেই কেল্লা ফতে। একে বারে অন দ্যা স্পট ডিসিশন নিয়ে নিল”। আমিও খুব খুশি হয়েছিলাম কারণ পাপাইকে দেখে আমি মনে মনে ওকে ভালবেসে ফেলেছিলাম। আমি তাকিয়ে দেখি বাবা মা দুজনের চোখেই আনন্দ অশ্রু, আমি ওদের কাছে গিয়ে দুজনকে জড়িয়ে ধরলাম। বৌদি মোবাইলে দাদাভাইকে সুখবরটা দিয়ে দিল, তারপর বলল “সঞ্জু বলেছে আজকে কোন খাবার না করতে, ও বাইরে থেকে খাবার নিয়ে আসবে”। এরপর বৌদি বলল “আমি কিন্তু শুভদীপকে আগে কোথাও দেখেছি, কিছুতেই মনে করতে পারছি না কোথায়”। দাদাভাই বিরিয়ানি আর চিকেন চাপ নিয়ে এসেছিল, আমরা মহানন্দে সেই গুলো খেয়ে শুতে চলে গেলাম। শোবার ঘরে পাপাইয়ের কথা চিন্তা করতে করতে মাস্টার্বেট করলাম। মনে মনে ভাবলাম পাপাইও নিশ্চই আমার কথা ভেবে এখন খেঁচছে। তারপর আগের দুদিনের মত ল্যাংটো হয়ে কোল বালিশটাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
পরের দিন আমাদের ফেরার কথা, আমার খুব কষ্ট হচ্ছিল বৌদিকে ছেড়ে যেতে, চোখ দুট প্রায় জলে ভিজে যাচ্ছিল। বৌদিও খুব দুঃখ পাচ্ছিল, আমার বাবা মাকে বলছিল আর কয়েক দিন এখানে রেখে যেতে। বাবা বলল “অনু তোমার সঙ্গে খুব সুখে থাকবে জানি কিন্তু উপায় নেই যেতেই হবে”। আমি আমার নতুন জামা কাপড় গুলো সঙ্গে নিলাম না কারণ ওগুলো ওখানে পরব না। বাড়ি ফিরতে সবাই খুব খুশি হল, ওদের আনন্দ দেখে আমারও মনটা খুশিতে ভরে গেল। ঝিমলি এখন দিল্লিতে থাকে ওকে ফোন করে সুখবরটা দিয়ে দিলাম, ও শুনে খুব খুশি হল। বাড়িতে ফিরে বৌদিকে খুব মিস করতাম, কিন্তু কিচ্ছু করার নেই তাই বৌদির দেওয়া পানু বই পরে আর মাস্টার্বেট করে শরীরের জ্বালা মেটাতাম। রবিবার বাবা মা, দুই জেঠু আর মেসোমশাই ওদের বাড়ি গেল পাকা কথা বলতে। ফিরে এসে মা আমাকে জড়িয়ে ধরে বলল “সব ঠিক আছে, পরের মাসের ২৭ তারিখ অর্থাৎ আর ৪০ দিন পর তোর বিয়ে”। বড়জেঠু আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল “তোর শ্বশুর বাড়ি খুব ভদ্র আর শিক্ষিত, একটা কানা কড়িও দাবি করল না, বলল এত সুন্দর আর মিষ্টি মেয়ে আসছে আমাদের বাড়িতে বউ হয়ে, এর থেকে বেশি আমরা কি চাইতে পারি। অনুমা তুই ও বাড়িতে গিয়ে খুব সুখি হবি”। মেজজেঠু বলল “চাইবে কোন দুঃখে, বাড়িটা দেখলে? বুঝলি অনু তোর শ্বশুর বাড়ির কাছে আমাদের বাড়িটা নেহাতই একটা আস্তাকুঁড়। পুরো বাড়িটা ইটালিয়ান মার্বেলের মেঝে আর দামি দামি আসবাবপত্রে ভর্তি, দেখলে মনে হবে কোন বাড়িতে নয় ফাইভ স্টার হোটেলে ঢুকেছি। আর চার চারখানা দামি দামি বিদেশি গাড়ি, দুটো ওর দাদা বৌদির, একটা ওর বাবার আরেকটা শুভদীপের নিজের, এখানে যখন আসে ব্যবহার করে। অনু সত্যি বলছি তুই এবার রানি হয়ে গেলি”। ওদের কথা শুনে আমারও খুব আনন্দ হচ্ছিল, ওরা হাত মুখ ধুতে যে যার ঘরে চলে যেতেই আমার দুই বৌদি আমাকে জড়িয়ে ধরে বলল “কংগ্র্যাচুলেশন”। আমি ধন্যবাদ বলার পর ওরা আমাকে বলল “এত বড়লোক বাড়ির বউ হওয়ার পর তুমি আমাদের ভুলে যাবে না তো”? এরপর বড়দা, মেজদা এসে আমার পেছনে লাগছিল, আমি কিন্তু রেগে না গিয়ে হাসি মুখে ওদের অত্যাচার সহ্য করছিলাম কারণ আমি নিজেও খুব খুশি ছিলাম। ঠিক সেই সময় আমার মোবাইলটা বেজে উঠল, তুলে দেখি একটা অচেনা নম্বর। আমি হ্যালো বলতেই ও প্রান্ত থেকে পাপরির গলা পেলাম “চিনতে পারছ”? আমি একটু ঘুরিয়ে উত্তর দিলাম “এত দিন পরে আপনার আমাকে ফোন করার কথা মনে পরল”। পাপরি একটু হেসে বলল “সরি, আসলে কোন প্রয়োজন হয়নিতো তাই, তোমার বাবা মা ফিরেছে”? ততক্ষনে দাদা বৌদিরা আমাকে ঘিরে ধরেছে কার ফোন জানার জন্য। আমি পাপরিকে হ্যাঁ বলে মোবাইলে হাত চাপা দিয়ে ওদের বললাম “আমার হবু জা ফোন করেছে, তোমরা দয়া করে আমায় একটু শান্তিতে কথা বলতে দাও”। আমার কথা শুনে বড়দা ফোনটা কেড়ে নিয়ে স্পিকার মোডে করে দিয়ে একটু দূরে সরে গিয়ে কান খাড়া করে আমাদের দুজনের কথোপকথন শুনতে লাগল। বড়দার কাজটায় আমার খুব রাগ হল কিন্তু প্রতিবাদ করতে পারলাম না কারণ জানতাম এ বাড়িতে আমার মতের কোন গুরুত্ব নেই। পাপরি ও প্রান্ত থেকে বলল “তাহলেতো তুমি সুখবরটা পেয়ে গেছ”। আমি আবার ছোট্ট করে হ্যাঁ বললাম। পাপরি তখন বলল “তাহলে তুমি আমাকে আপনি আপনি করে কথা বলছ কেন, আর কদিন পরেইতো আমরা একই পরিবারের সদস্য হয়ে যাব। আমায় কিছু বলতে দেওয়ার আগে, পাপরি আবার বলতে শুরু করল “যাকগে যে জন্য ফোন করেছিলাম, পাপাই মানে শুভদীপ বুধবার কলকাতা আসছে, তোমাদের মধ্যেতো কোন কথাবার্তা হয়নি তাই ও চায় তোমার সাথে একটু প্রাইভেটলি মিট করতে”। এর কোন উত্তর আমার কাছে ছিল না, দাদা বৌদিদের দিকে তাকাতে দেখি বড়দা আর মেজদা ঘাড় নাড়িয়ে আমাকে নিষেধ করছে। আমায় চুপ করে থাকতে দেখে পাপরি বলল “কি হল তুমি নিজে থেকে ডিসিশন নিতে পারছ না ঠিক আছে, তোমার বাবা বা মাকে ফোনটা দাও আমি কথা বলছি”। ঠিক সেই সময় মা ঘরে ঢুকল, আমি তাড়াতাড়ি ফোনটা মায়ের দিকে এগিয়ে দিয়ে বললাম “পাপরিদি ফোন করেছে তোমার সঙ্গে কথা বলতে চায়”। পাশ থেকে মেজদা ফোড়ন কেটে বলল “কাকিমা তোমার হবু জামাই অনুর সঙ্গে প্রাইভেটলি দেখা করতে চায়”।

মা একবার মেজদার দিকে কটমট করে তাকিয়ে খুব স্বাভাবিক গলায় পাপরির সঙ্গে কথা বলতে লাগল। ফোনটা স্পিকার মোডে থাকায় ওদের কথপোকথন পরিষ্কার শুনতে পেলাম।
মা – হ্যালো
পাপরি – হ্যালো কাকিমা, কখন ফিরলেন ?
মা – এই একটু আগে।
পাপরি – ফিরতে কোন অসুবিধা হয়নি তো?
মা – না না, কোন অসুবিধা হয়নি।
পাপরি – শুভদীপ বুধবার সকালে কলকাতায় ফিরছে, ও বিকেলে অনেন্দিতার সঙ্গে একবার দেখা করতে চায়, আসলে ওদের দুজনের মধ্যেতো কোন কথাবার্তা হয়নি তাই।
মা – এ কি এমন ব্যাপার অনেন্দিতা দেখা করবে ওর সঙ্গে।
পাপরি – অনেক অনেক ধন্যবাদ, আমি পরে অনেন্দিতার মোবাইলে ফোন করে সময়টা ফিক্স করে নেব।
মা – এতে ধন্যবাদ দেওয়ার কি আছে, অনু বুধবার বিকেলে ঠিক সময়ে পৌঁছে যাবে।
এই বলে ফোনটা কেটে দিল। ফোনটা কেটে দিতেই বড়দা আর মেজদা বিষ্মিত গলায় মাকে বলল “তুমি ওদের প্রস্তাব মেনে নিলে!”। মা ওদের কথা শুনে হাসতে হাসতে বলল “তোরা এত আতঙ্কিত হচ্ছিস কেন, এতে খারাপ কি আছে? একজন অত বড় শিক্ষিত, প্রতিষ্ঠিত ছেলে বিয়ের আগে নিজের হবু বউয়ের সঙ্গে আলাপ করতে পারবে না”। ওরা তবু কনভিন্স হল না, বড়দা বলল “কি জানি বাবা, আমি বা ভাই বিয়ের আগেতো এদের সঙ্গে প্রাইভেটলি কোনদিন মিট করিনি”। মা ওদের থামিয়ে দিয়ে বলল “আর এ নিয়ে কথা বলার প্রয়োজন নেই, আমি যখন কথা দিয়ে দিয়েছি তখন অনু ওর সঙ্গে দেখা করবে”। মায়ের কথা শুনে আমার মনটা খুশিতে ভরে উঠল, আমিও মনে মনে ওকে মিট করতে চাইছিলাম। তাছাড়া উপরি পাওনা হল কলকাতায় গিয়ে বৌদির সঙ্গে সময় কাটানো। কিন্তু তবু মনে একটা সংসয় রয়ে গেল কারণ মায়ের কথা এবাড়ির শেষ কথা নয়। যা ভয় করেছিলাম হলও ঠিক তাই রাতে খাবার টেবিলে এই প্রসঙ্গটা আবার উঠল, কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বাবা জোর গলায় আমদের দেখা হওয়াটাকে সাপোর্ট করল। বড়জেঠুও বলতে বাধ্য হল “তোদের মেয়ে, তোদের যখন আপত্তি নেই, আমার কি বলার আছে”। যদিও কথাটাতে একটু শ্লেষের সুর ছিল, আমি বাবা বা মা কেউই গায়ে মাখলাম না। আমার মনটা আবার খুশিতে ভরে উঠল। খেয়ে দেয়ে ঘরে ঢুকতেই দাদা বৌদিরা এসে উপস্থিত হল, ওরা আমাকে নানা রকম জ্ঞ্যান দিতে লাগল যেমন আমেরিকা ফেরত বড়লোক ছেলে, এরা খুব ফাজিল হয়। ও যদি আমার গায়ে হাত দিতে চায় বা মদ টদ খেতে জোর জবরদস্তি করে সঙ্গে সঙ্গে প্রতিবাদ করবি ইত্যাদি। আমি এক কান দিয়ে ওদের কথা শুনে অন্য কান দিয়ে বার করে দিলাম। তারপর অনেক কষ্টে ওদের শুতে পাঠালাম এবং নিজেও শুয়ে ঘুমিয়ে পরলাম।

দুটো দিন কিছুতেই কাটতে চাইছিল না, যাই হোক অনেক কষ্টে দুদিন কাটিয়ে বুধবার সকাল বেলা বাবার সঙ্গে মাসির বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে গেলাম। বৌদি হাওড়া স্টেশনে আমায় নিতে এসেছিল, বাবা আমাকে বৌদির জিম্মায় দিয়ে কলেজ চলে গেল। আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “ও বৌদি আমি তোমাকে কি মিস করেছি কি বলব”। বৌদিও আমাকে জড়িয়ে ধরে বলল “আমিও তোকে খুব মিস করেছি”। তারপর আমাকে জিজ্ঞেস করল “তুইকি শুধু একদিনের জন্য এসেছিস নাকি”? আমি বললাম “না না শনিবারের আগে বাড়ি ফিরছি না”। এরপর আমরা গাড়িতে বসে বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। বাড়ি গিয়েই পাপরিকে ফোন করলাম। পাপরি ফোন তুলেই বলল “তুমি কলকাতায় এসে গেছ, পাপাইও একটু আগে বাড়ি এসেছে”। আমি জিজ্ঞেস করলাম “কোথায় আর কখন দেখা করবে”? পাপরি ফোনটা মুখ থেকে সামান্য সরিয়ে চেঁচিয়ে জিজ্ঞেস করল “ভাই, অনেন্দিতা ফোন করেছে আজ কখন মিট করবে জানতে চাইছে”। দূর থেকে পাপাইকে বলতে শুনলাম “আমাকে দাও”। একটু পরে ওর গলার আওয়াজ পেলাম,
পাপাই – হ্যালো
আমি – হ্যালো
পাপাই – কেমন আছ?
আমি – ভাল, তুমি কেমন আছ?
পাপাই – আমিও ভাল আছি, তোমার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি।
আমি একটু লজ্জা পেয়ে প্রসঙ্গ ঘুরিয়ে বললাম “কোথায় দেখা করবে” ও একটা জায়গার নাম বলে বলল চেন? আমি কলকাতা ভাল করে চিনি না, আমায় বৌদি নিয়ে যাবে। আমি ওকে বললাম “আমি বৌদিকে ফোনটা দিয়ে দিচ্ছি তুমি ওকে বুঝিয়ে দাও”। এরপর আমি ফোনটা বৌদিকে দিয়ে দিলাম, ফোনটা আগে থেকেই স্পিকার মোডে ছিল তাই ওদের মধ্যে কি কথাবার্তা হল স্পষ্ট শুনতে পেলাম। ওরা নিজেদের মধ্যে কুশল বিনিময় করে কোথায় মিট করবে বলে দিল। বৌদি জায়গাটা চেনে বলল ঠিক সময়ে পৌঁছে যাবে। এরপর আমরা চান করে লাঞ্চ করে নিলাম। খেতে খেতে বৌদি বলল “সঞ্জু কদিনের জন্য দিল্লি গেছে তাই তুই এই কদিন আমার ঘরে শুবি, দুপুরে এসির ঠান্ডা হাওয়ায় একটু ঘুমিয়ে নিবি যাতে বিকেল বেলা শরীরটা ঝরঝরে থাকে”। আমি বৌদির আসল উদ্দেশ্যটা জানি, আমিও বৌদির সঙ্গে একান্তে সময় কাটাতে উদগ্রীব ছিলাম। খাওয়া দাওয়া শেষ হতেই মাসি মেসো ওদের ঘরে ঘুমতে চলে গেল, আমি আর বৌদি ঘরের দরজা বন্ধ করে কামলীলায় মেতে উঠলাম। কাজ হয়ে যাওয়ার পর একটা প্রশ্ন অনেক দিন থেকেই মাথায় ঘুরছিল বৌদিকে একলা পেয়ে করে ফেললাম, “সেদিন তুমি যে বললে তুমি তোমার মামাতো দাদার সমনে ল্যাংটো হও, ব্যাপারটা একটু খোলসা করে বলতো”। বৌদি বলল “তুইতো আমার দাদাকে চিনিস”? আমি বললাম “হ্যাঁ তোমাদের বিয়ের সময়ই আলাপ হয়েছিল, একটা ছেলে ওই রকম দুকানে দুল, ঠোঁটে লিপস্টিক, চোখে কাজল লাগিয়ে সাজলে চোখেতো পরবেই। তারপর যেমন ন্যাকার মত কথা বলছিল, আমরা নিজেদের মধ্যে খুব হাসাহাসি করেছিলাম”। বৌদি একটু রাগি গলায় বলল “এতে হাসাহাসির কি আছে, ঋতুপর্ণ ঘোষও ওই রকম সাজগোজ করে ওকে দেখে কেউ হাসাহাসি করে? ওর যে রকম সাজগোজ করতে ভাললাগে ও সে রকম সাজগোজ করে, এতে অন্যদের কি বলার আছে, আমি আমার দাদার জন্য খুব গর্বিত”। আমি মনে মনে বললাম ঋতুপর্ণকে দেখে অনেকেই হাসাহাসি করে, কিন্তু মুখে বললাম “সরি, বৌদি আসলে আমি জানতামনা তোমার দাদা গে”।

বৌদি ঠিক আছে বলে বলতে শুরু করল “ঘটনাটার সুত্রপাত লন্ডনে”, আমি বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “তুমি লন্ডন গেছ”? বৌদি একটু হেসে হ্যাঁ বলে বলতে শুরু করল তখন আমার ১৮ বছর বয়স, দাদা লন্ডনে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশুনা করত, ওর ফাইনাল ইয়ার চলছিল। আমার বাবাকে ব্যবসার প্রয়োজনে লন্ডন যেতে হয়, আমাকে আর মাকে সঙ্গে নিয়ে যায়, কারণ দাদা ওখানে ছিল। বাবা লন্ডন গিয়ে ব্যবসার কাজে ব্যাস্ত হয়ে পরে, আমি আর মা ভাল করে লন্ডন শহরটা ঘুরে বেড়াচ্ছিলাম। দাদাও খুব ব্যাস্ত ছিল, ওদের ফাইনাল ইয়ারের শেষে সবাইকে নিজের নিজের কালেকশন একটা ফ্যাশন শোয়ে শোকেস করতে হয়। ও সেই কাজেই খুব ব্যাস্ত ছিল, আমাদের শুধু এয়ার পোর্টে রিসিভ করতে গেছিল। আমরাই সময় করে ওর কাছে গিয়ে ওর সঙ্গে দেখা করতাম। এই সময় ও আমাকে একটা প্রস্তাব দেয়, ও আমাকে ওর ফ্যাশন শোয়ে মডেল হতে বলে। আমি ওর কথা উড়িয়ে দিয়ে বলি ‘দূর আমার মত বেঁটে মেয়ে মডেলিং করে’। তবু ও হাল ছাড়ে না বলে ৫ ফুট ৪ ইঞ্চি মোটেই বেঁটে নয়। তবু আমি না করছি দেখে ও আমার মাকে ধরে বলে “পিসিমনি দেখনা আমার কালেকশনে বেশ কয়েকটা ইন্ডিয়ান পোশাক আছে, একজন ভারতীয় মেয়ে সেগুলো পরলে কত ভাল লাগবে, তুমি প্লিজ কাবেরিকে রাজি করাও”। মা বলল “তুই অত চিন্তা করিস না কাবেরি তোর শোয়ে মডেলিং করবে”। দাদা আনন্দে হাততালি দিতে দিতে লাফিয়ে উঠে বলল “থ্যাঙ্ক ইউ পিসিমনি, ইউ আর গ্রেট”। আমি একটু রেগে গিয়ে বললাম ‘মা…..’ কিন্তু মা আমাকে থামিয়ে দিয়ে বলল “তুই বোন হয়ে তোর দাদাকে এইটুকু হেল্প করতে পারবি না”? আমি বললাম “তা না আসলে আমি কোন দিন মডেলিং করিনি….” আবার মা আমাকে থামিয়ে দিয়ে বলল “তাহলে কি তুই কি মডেলিং করতে লজ্জা পাচ্ছিস”? আমি জোর গলায় মাকে বললাম “মা তুমিতো জান আমি লাজুক নয়, আসলে আমি কোনদিন ক্যাটওয়াক ম্যাটওয়াক করিনি তাই”। দাদা বলল “তুই ওসব নিয়ে চিন্তা করিস না, তোর মত স্মার্ট বুদ্ধিমান মেয়ের কাছে ওটা কোন সমস্যাই নয়। আমি সব শিখিয়ে দেব’। মা জিজ্ঞেস করল “তোর শো কবে”? দাদা বলল “পনের দিন পর”। আমি বললাম কিন্তু আমরাতো এই রবিবারই ফিরে যাচ্ছি। মা বলল এটা কোন সমস্যা নয় তোর বাবা রবিবার ফিরে যাবে আমরা শোয়ের পর ফিরব। দাদা খুশিতে আমাদের দুজনকে জড়িয়ে ধরে বলল কাল সকালে মডেলদের অডিশন নেওয়া হবে তোমরা চলে আসবে। দাদার কথামত আমরা পরের দিন সকালে ওর কাজের জায়গায় পৌঁছে গেলাম। তখনো অডিশনিং শুরু হয়নি, আমরা বসতে ও বলল প্রত্যেক স্টুডেন্টকে ১২ জন করে মডেল এ্যালট (allot) করছে, এর জন্য ১৬-১৭ জন মডেল আসবে অডিশন দিতে, আমাকে ১১ জনকে পিক করতে হবে। একটু পরেই প্রথম মডেল এসে গেল, মেয়েটা প্রায় ৬ফুট লম্বা আর খুব রোগা। আমাদের সকলকে গালে চুমু খেয়ে নিজের পরিচয় দিল, অর্থাৎ ওর নাম আর কোন মডেলিং এজেন্সি থেকে আসছে। ওর হাতে একটা বড় ফটো এলব্যাম ছিল, বুঝলাম ওটা ওর পোর্টফলিও। আমাদের দিকে ওটা বাড়িয়ে দিল, দাদা ওটা নিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে সব ছবি দেখতে লাগল। আমি আর মাও পাশ থেকে দেখছিলাম, বিভিন্ন ধরনের বিভিন্ন পোজে বিভিন্ন মেক আপে ছবি গুলো তোলা, কয়েকটা টপলেস ছবিও দেখলাম। দেখা হয়ে গেলে দাদা ভেরি নাইস বলে ওকে ওটা ফেরত দিয়ে দিল। পোর্টফলিওর মধ্যে ওর নাম, ন্যাশনালিটি, উচ্চতা, ওজন এবং ভাইটাল স্ট্যাট লেখা ছিল। তারপর একটা পোশাক এনে ওকে দিয়ে বলল “Try this” (এটা পর)। আমাকে আর মাকে অবাক করে মেয়েটা ওই খানে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের পোশাক ছাড়তে লাগল। আমি একবার মায়ের দিকে তাকালাম, দেখি মাও বেশ অবাক হয়ে গেছে, কিন্তু দাদা একটুও অবাক না হয়ে ওকে বলল “ওইখানে তোমার জামা কাপড়গুলো রাখ”। মেয়েটা সব জামা কাপড় খুলে শুধু একটা খুব ছোট্ট প্যান্টি পরে আমাদের সামনে দাঁড়াল। দাদা ওকে পোশাকটা পরতে সাহায্য করল। পোশাকটা ছিল একটা অফ শোল্ডার গাউন, পোশাকটা পরার পর দাদা ওকে একটু হাঁটতে বলল। ও খুব সাবলীন ভঙ্গিতে ক্যাটওয়াক করল। এরপর দাদা পোশাকটার ফিটিং সম্বন্ধে ওকে দুএকটা প্রশ্ন করে ওর বেশ কয়েকটা ছবি তুলল। তারপর আরো দুটো পোশাক ওকে দিয়ে ট্রাই করাল, প্রত্যেক বার ও আমাদের সামনেই পোশাক বদল করল। এরপর ও আমাদের সবাইকে বিশেষ করে দাদাভাইকে ধন্যবাদ জানিয়ে চলে গেল। দাদাভাই ওকে বলল রাত্তিরে ফোন করে ভাল খবরটা দিয়ে দেবে। ও চলে যেতেই মা বলল ‘রকি এখানে সব কিছু এত ওপেনলি হয়’? দাদা একটু হেসে বলল ‘এতো কিছুই নয়, শোয়ের দিন ব্যাক স্টেজে কত লোকজন থাকে….।’ তারপর একটু থেমে চিন্তিত গলায় বলল ‘তোমরা আবার ভয় পেয়ে গেলে নাকি? তোমাদের যদি অসুবিধা হয় আমি ব্যাক স্টেজে কাবেরির জন্য একটা আলাদা বুথের ব্যবস্থা করতে পারি, যদিও একটু অসুবিধা হবে…..’ মা দাদাকে থামিয়ে দিয়ে বলল ‘তার কোন প্রয়োজন নেই, আমি আমার মেয়েকে যথেষ্ট মডার্ন ভাবে মানুষ করেছি’। তারপর আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল ‘কিরে তোর কোন আপত্তি নেই তো’? আমি আবার জোর গলায় বললাম ‘আমি লাজুক নই, আমার জন্য স্পেশাল কিছু করতে হবে না’। একটু আগে মেয়েটা যে ভাবে কনফিডেন্সলি আমাদের সামনে নগ্ন হল, আমার নিজের শরীর এইভাবে অন্যদের দেখাতে মন করছিল।
এরপর একে একে আরো ১৬ জন মডেল অডিশন দিতে এল, সবার ক্ষেত্রে একই ঘটনা ঘটল শুধু দুটো বিষয় ছাড়া। এক নম্বর সবার পোর্টফলিওতে নগ্ন বা টপলেস ছবি ছিল না আর দু নম্বর দাদার কালেকশানে বেশ কয়েকটা বিকিনি ছিল। বিকিনি পরে ট্রায়াল দেওয়ার সময় মেয়ে গুলো সম্পুর্ন নগ্ন হচ্ছিল, অর্থাৎ ওরা প্যান্টিটাও খুলছিল। আর একটা বিষয় লক্ষ্য করলাম একটা মেয়েকেও নগ্ন হতে একটুও ইতস্থত করতে দেখলাম না আর যখন নগ্ন হয়ে দাঁড়িয়ে ছিল কখনো নিজেদের লজ্জা স্থান ঢাকার বা আড়াল করার চেষ্ঠা করল না। এর সবাই নগ্নতায় খুব স্বাচ্ছন্দ। এরপর আমরা এদের মধ্যে থেকে ১১ জনকে বেছে নিলাম। তারপর মা জিজ্ঞেস করল “কাবেরি কি পরবে ঠিক করেছিস”? দাদা বলল “হ্যাঁ হ্যাঁ এই দেখ”। দাদা চরখানা পোশাক নিয়ে এল, একটা শাড়ি, একটা ঘাগড়া চোলি, একটা খুব সুন্দর গাউন আর সব শেষে একটা খুব সেক্সি সাদার ওপর পলকা ডট দেওয়া স্ট্রিং বিকিনি। পোশাক গুলো দেখে আমি বললাম “বোনকে বিকিনি পরিয়ে সবার সামনে না দেখালে তোর শান্তি হচ্ছেনা না”? মা কিন্তু দাদাকে সাপোর্ট করে বলল “সবকটা পোশাকই দারুন, কাবেরিকে দারুন মানাবে। কিন্তু এগুলো ওকে ফিট করবে”। দাদা হেসে বলল “ফিট করে কখনো, আমি কি কাবেরির স্ট্যাট জানি তবে চিন্তার কিছু নেই এখনো হাতে অনেক সময় আছে ঠিক করে নেব”। এরপর একটা টেপ নিয়ে আমার কাছে এসে বলল “আয় তোর মাপটা নিয়ে নিই”। আমি জিজ্ঞেস করলাম “তোর এই মডেলদের মত আমাকেও ল্যাংটো হতে হবে নাকি” দাদা হেসে বলল “ওদের পোর্টফলিওতে যে ওদের ভাইটাল স্ট্যাট গুলো দেওয়া ছিল সেগুলো সব টপ লেস অবস্থায় নেওয়া, তবে তোকে টপলেস হতে হবে না শুধু জ্যাকেট আর স্কার্টটা খোল। কিন্তু পোশাক পরার সময় ল্যাংটো হতে হবে তখন কোন আন্ডার গার্মেন্টস এ্যালাও নয়”। মা বলল “না না ওরা যখন টপলেস অবস্থায় মাপ দেয়, কাবেরিও টপলেস হয়ে মাপ দেবে। এতে মাপটা একদম এ্যাকুরিয়েট (accurate) হবে”। এই ফাঁকে বলে রাখি দাদা ছেলে হলেও আমরা ওকে ছেলে হিসাবে দেখতাম না। ও ছেলেদের থেকে আমাদের সঙ্গে বেশি সাচ্ছন্দ বোধ করত। মা, মাইমারা ওর সামনে পোশাক আশাক নিয়ে খুব একটা গুরুত্ত্ব দিত না। মা, মাইমাকে অনেক সময় ওর সামনে পোশাক বদলাতেও দেখেছি, আমি জিজ্ঞেস করলে বলত ও আবার ছেলে নাকি যে লজ্জা পাব। আমি যদিও ওর সামনে কোন দিন ল্যাংটো হইনি তবে ওর সঙ্গে বডি কন্ট্যাক্ট করতে কোন দিন আনকমফরটেবিল ফিল করিনি। আগের বছর ও যখন দেশে ফিরেছিল আমরা দুই পরিবার মিলে পুরি বেড়াতে গেছিলাম। সেখানে আমরা দুজন এক ঘরে থাকতাম, কিন্তু আমাদের মধ্যে কোন রকম সেক্সুয়াল টেনশন তৈরি হয়নি কারণ ওর মেয়দের প্রতি কোন টান ছিল না। মায়ের কথা মত জামা কাপড় ছাড়তে লাগলাম। তবে আমি শুধু টপলেস হলাম না প্যান্টিটা খুলে সম্পুর্ন নগ্ন হয়ে ওর সামনে দাঁড়ালাম। মা দাদা দুজনেই আমার কান্ড দেখে একটু অবাক হয়ে গেল। আমি বললাম “এক্ষুনিতো বিকিনি পরার সময় ল্যাংটো হতেই হত, আমি এখনি হয়ে গেলাম। তাছাড়া আমি যে লাজুক নয় সেটাও প্রমান করে দিলাম”। মা আমার কথা শুনে হেসে আমার গালটা টিপে দিল। দাদা আমার নকটা টিপে বলল “তোর এত সুন্দর কার্ভি (curvy) বডি, তুই এটা দেখাতে লজ্জা পাবি কেন। একটু আগে মেয়েগুলোকে দেখলি সব আধমরা, না আছে মাই না আছে পাছা”। আমি বললাম “সেকিরে তোরাতো এইরকম মেয়েদের মডেল হিসেবে পছন্দ করিস”। ও বলল “মডেল হিসাবে এরাই ভাল কারণ লম্বা রোগা মেয়েদের ড্রেস করা সোজা কিন্তু আমি তোর মত সুন্দরি সেক্সি মেয়েদের ড্রেস আপ করতে বেশি ভালবাসি। তারপর দাদাভাই টেপটা দিয়ে ভালভাবে আমার শরীরের মাপ নিয়ে নিল। আমায় অন্য কোন পোশাক ফিট করবে না বলে এখন শুধু বিকিনিটা পরে ট্রাই করলাম, স্ট্রিং বিকিনি হওয়ায় খুব একটা অসুবিধা হল না। দাদাভাই তবু বলল আরেকটু এ্যাডজাস্টমেন্ট করবে। এর পর আমরা হোটেলে ফিরে এলাম। পরের কয়েক দিন ক্যাটওয়াক প্র্যাক্টিস করলাম। আমি এমনিতেই হাই হিল পরি তাই খুব একটা অসুবিধা হল না। এই কদিনে আমার পোশাক গুলো রেডি হয়ে গেল, শাড়ি আর ঘাগড়া চোলি দুটোই খুব এমব্রয়ডারি করা ছিল। শাড়ির সঙ্গে পরার জন্য ও একটা খুব সেক্সি চোলি বানিয়েছিল, যেটাকে চোলি না বলে ব্রা বলাই ভাল। গাউনটা খুবই লো কাট ছিল, আমার প্রায় অধিকাংশ স্তন অনাবৃত ছিল। ভয় হচ্ছিল ক্যাট ওয়াক করতে গেলে মাইয়ের বোঁটাটা না বেরিয়ে পরে। ঘাগড়া চোলির চোলিটা ছিল পুরো স্বচ্ছ নেটের উপর জরির কাজ করা। আমার পুরো স্তনটা পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি ঘাগড়া চোলিটা পরে আয়নার সামনে দাঁড়িয়ে দেখলাম, আমার পুরো স্তনটা এমনকি মাইয়ের বোঁটা দুটো পরিষ্কার দেখা যাচ্ছে।
মা এবার একটু চিন্তিত হয়ে বলল “আমার মেয়েকে ব্যাক স্টেজে ল্যাংটো করতে আপত্তি নেই, কিন্তু এই ড্রেসটাতো পুরো ট্রান্সপারেন্ট সব কিছু দেখা যাচ্ছে, এটা পরে স্টেজে গেলে সবাই ওকে নগ্ন দেখে ফেলবে। অনেকেতো ছবিও তুলে রাখবে। আমি মাকে সমর্থন করে বললাম “এটা ইন্টারনেটের যুগ কালকেই দেখব আমার সব ফটো সবাই দেখছে। এমনকি কলকাতাতেও বহু লোক দেখছে। আমি এইরকম ড্রেস পরব না”। আমাদের কথা শুনে দাদা একটু অভিমানি সুরে বলল “আমিকি এসব ভাবিনি। আমার ওর জন্য কোন চিন্তা হয়না? আমি আমার টিচারদের সঙ্গে কথা বলেছি, তারা বলেছে এটাতো কলেজের নিজেস্ব ইভেন্ট এখানে সব কিছু আমাদের আদেশ মত হয়। কাবেরি যেহেতু পেশাদার মডেল নয় তাই কেউ ওর ছবি তুলবে না। যে ভিডিও তোলা হবে তার থেকেও তোর পার্টটা ডিলিট করে দেবে কারণ ওর সাথে আমাদের কলেজের কোন চুক্তি বা পয়সার লেনদেন হচ্ছে না।”। আমি আর মা এটা শুনে আশ্বস্ত হলাম, মা দাদাকে জড়িয়ে ধরে বলল “সরি, তুই যে এত চিন্তা করেছিস, আমি বুঝতে পারিনি”। দাদা এরপর আমায় বলল “কিরে আরতো সবার সামনে এটা পড়তে আপত্তি নেই”? আমি এবার একটু রেগে গিয়ে বললাম “আমি কতবার বলব আমি লাজুক নই”। দেখতে দেখতে শোয়ের দিন এসে গেল, আমি আর মা বিকেল চারটে নাগাদ সেখানে চলে গেলাম। শোটা হচ্ছে একটা হোটেলের মধ্যে, দাদা একটা ঘর ভাড়া নিয়েছে সেখানে, আমরা প্রথমে ওর ঘরে গেলাম। আমাদের চা খাইয়ে ও নিচে ব্যাক স্টেজে নিয়ে গেল। সেখানে গিয়ে দেখি বিশাল ব্যাপার, প্রচুর লোকজন সবাই খুব ব্যাস্ত। সবাইকার গলায় আইডেন্টিটি কার্ড ঝুলছে, এইরকম কার্ড দাদাও পরেছিল আর আমাকে আর মাকেও দিয়েছিল। সেখানে বেশ কয়েকজনের সঙ্গে আমাদের আলাপ করিয়ে দিল যেমন ওর শিক্ষক, ফেলো ডিজাইনার, মেক আপ আর্টিস্ট ইত্যাদি। ওর শিক্ষকরা সবাই বলল রকি তুমি খুব লাকি তাই এত সুন্দর বোন পেয়েছ তোমার মডেল হিসাবে। দাদা বলল আজ চার জনের শো আছে, ও তিন নম্বরে। আমি দাদার সঙ্গে চারদিক ভাল করে ঘুরে ঘুরে দেখতে লাগলাম, ড়্যাম্পটাও (Ramp) দেখে নিলাম। তারপর দর্শক আসনে বসে দেখলাম কিভাবে শো ডিরেক্টার ট্রায়াল ক্যাট ওয়াক করাল প্রথম শোয়ের মডেলদের। দাদা আমার সঙ্গে তার পরিচয় করিয়ে দিল, ওর নাম লিজ। তার ফিগার দেখে বুঝলাম সে একজন প্রাক্তন মডেল। আমার সঙ্গে আলাপ করে সে বলল “ভয়ের কিছু নেই খুবই সহজ ব্যাপার, একদম ঘাবড়াবে না দেখবে ঠিক উতরে গেছ”। ওর কথা শুনে আমার ভয়টা অনেকটা কেটে গেল। আবার আমরা ব্যাক স্টেজে এলাম। সেখানে গিয়ে দেখি প্রথম শোয়ের মডেলরা রেডি হচ্ছে। সবাই শুধু প্যান্টি (এগুলোকে অবশ্য ঠিক প্যান্টি বলা চলে না, পেছন থেকে দেখলে মনে হবে সম্পুর্ন নগ্ন। সামনের দিকে বডি কালারের অতি সামান্য কাপড় যা গুদটা জাস্ট ঢেকে রেখেছে। পেছনের আর কোমরে সরু ট্রান্সপারেণ্ট সুতো যার অনেকটা পোঁদের খাঁজে অদৃশ্য। এইরকম প্যান্টি দাদা আমাকেও দিয়েছিল পরতে।) পরে দাঁড়িয়ে আছে আর মেক আপ ম্যানেরা তাদের সারা গায়ে ক্রিম জাতীয় কিছু লাগাচ্ছে। এদের অবশ্য সেদিকে কোন হুঁশ নেই, কেউ মোবাইলে কথা বলছে বা কেউ সিগারেট খাচ্ছে অথবা অন্য কারোর সঙ্গে গল্প করছে। আমি দেখে অবাক হয়ে গেলাম মেক আপের ছেলেরা যখন এদের মাইতে ক্রিম মাখাচ্ছে তখনো এদের কোন ভ্রুক্ষেপ নেই। বডিতে মেক আপ হয়ে যাওয়ার পর প্রত্যেকে একটা সিল্কের রোব (Robe) জড়িয়ে মেক আপের সিটে বসল, হেয়ার আর মুখের মেক আপের জন্য। সেগুলো হয়ে যাওয়ার পর ওরা নিজেদের নিজেদের প্রথম পোশাক পরে নিল। দেখলাম সবাইকে হেল্প করার জন্য একজন বা দুজন করে ছেলে বা মেয়ে আছে। দাদা বলল ওরা ফেলো স্টুডেন্ট বা জুনিয়ার, হেল্প করছে। এর পর লিজ সব দায়িত্ত্ব নিয়ে নিল, সবাইকে লাইনে দাঁড় করিয়ে ও নির্দেশ দিচ্ছিল। মিউজিক শুরু হতেই একে একে মডেল ড়্যাম্পে যেতে লাগল। আমরা জায়েন্ট স্ক্রিনে সব দেখতে পেলাম। একজনের হাঁটা শেষ হয়ে গেলেই আবার ছুটতে ছুটতে নিজের পোশাকের কাছে গিয়ে তাড়াতাড়ি পরের পোশাক পরে আবার লাইনে দাঁড়াচ্ছিল। সবকিছুই পুরো ওপেনলি হচ্ছিল, এখানে লজ্জা শরম বা প্রাইভেসির কোন বালাই নেই। এই ভাবে শোটা শেষ হয়ে গেল, আমি অনেক কিছু শিখতে পারলাম। শোটা শেষ হবার পর এক ঘন্টা পরে পরের শোটা হল। এই শোটা হবার পরই আমার ডাক পরল। আমি আর বাকি ১১ জন মডেল লিজের কাছে লাইন দিয়ে দাঁড়ালাম, এদের মধ্যে বেশিরভাগ আগের দুটো শোয়ে বা যেকোন একটাতে পার্টিশিপেট করেছে। সবাই আমার গালে চুমু খেয়ে আমার সঙ্গে আলাপ করল, এরা সবাই আমার থেকে কমকরে ৬ ইঞ্চি লম্বা তাই আমার নিজেকে একটু ছোট মনে হচ্ছিল। লিজ সবাইকে সিরিয়ালি দাঁড় করাল, তারপর কে কিভাবে হাঁটবে তার নির্দেশ দিল। দাদা ওর পাশে দাঁড়িয়ে পুরো ব্যপারটা তদারকি করছিল। আমি ৪ নম্বরে দাঁড়িয়ে ছিলাম। এরপর একে একে আমরা সবাই ট্রায়াল ক্যাট ওয়াক করলাম। আমার একটু একটু টেনশন হচ্ছিল, লিজ আর দাদা দুজনেই সেটা বুঝতে পেরে আমাকে উৎসাহ দিয়ে বলল “কাবেরি তুমি খুব ভাল করছ একদম ঘাবড়াবে না”।
। আমরা সবাই জিন্স আর টি শার্ট পরে ছিলাম, লিজ জিজ্ঞেস করল আমাদের ফ্যাশন শোয়ের পোশাক পরে হাঁটতে কোন অসুবিধা নেই তো? আমরা সবাই না বললাম কারণ আমরা এর আগে সবাই ওগুলো পরে হেঁটেছি। এর পর আমরা সবাই ব্যাক স্টেজে ফিরে গেলাম, সেখানে আবার সবাই নিজেদের পোশাক খুলে মেক আপের জন্য তৈরি হল। আমিও অন্যদের মত জামা কাপড় ছেড়ে শুধু ছোট্ট প্যান্টিটা পরে দাঁড়ালাম। প্রচুর লোক ছিল ব্যাকস্টেজে, এইরকম সুন্দরী একজন ভারতীয় মেয়েকে প্রায় নগ্ন অবস্থায় দেখে সকলের নজর আমার দিকে ঘুরে গেল। তবে কেউ কোন কমেন্ট করল না। মা আমার কাছে এসে আমার হাতে এক গ্লাস রেড ওয়াইন ধরিয়ে দিয়ে বলল “এটা খেয়ে নে, নার্ভটা শান্ত হবে”। এই সময় দাদা একটা মেয়েকে নিয়ে আমার কাছে এল, বুঝলাম ও আমার গায়ে ক্রিম মাখাবে। মনে মনে দাদার বুদ্ধির প্রসংশা করলাম। অন্যদের এর আগে বডি মেক আপ করার ফলে তাড়াতাড়ি হয়ে গেল কিন্তু মেয়েটা আমার সারা গায়ে ভাল করে ক্রিম মাখিয়ে একটা মোটা তুলি দিয়ে সারা শরীর মেক আপ করল। এরপর আমি একটা রোব পরে সিটে গিয়ে বসলাম হেয়ার আর মেক আপের জন্য। হেয়ার আর মেক আপ হওয়ার পর আমাকে খুব সুন্দর দেখতে লাগছিল, যদিও মেক আপটা ছিল যথেষ্ট চড়া। মেক আপ করার পর আমি আবার আমার পোশাকের ট্রলির কাছে গিয়ে রোবটা খুলে পোশাক পরতে লাগলাম। আমার প্রথম পোশাকটা ছিল শাড়ি। মা হেল্প করল শাড়িটা পরতে, অবশ্য দাদাও সব দিকে নজর রাখতে রাখতে আমার খেয়াল রাখছিল। এখানে শাড়ির নিচে সায়া পরলামনা, শুধু আমার ছোট্ট প্যান্টিটার ওপর শাড়ি আর চোলিটা পরে লাইনে গিয়ে দাঁড়ালাম। লিজ আমার হাতে আরেক গ্লাস ওয়াইন দিয়ে বলল “খেয়ে নাও”। আমি ওর কথামত খেয়ে নিলাম, ওয়াইনটা খেয়ে খুব রিল্যাক্স ফিল করলাম। এরপরই মিউজিক স্টার্ট হয়ে গেল আর প্রথম মডেল স্টেজে ঢুকে গেল। আমি টিভির পর্দায় চোখ রাখলাম। প্রথম মডেল বেরনোর একটু আগে লিজের নির্দেশে দ্বিতীয় মডেল স্টেজে ঢুকল। একই রকম ভাবে তৃতিয় মডেল ঢুকল। ততক্ষনে আমার বুকে ধুকপুকনি শুরু হয়ে গেছে, মা এবং দাদা দুজনেই আমার কাঁধে হাত রেখে সাহস জোগাল। ঠিক সেই সময় লিজ আমাকে স্টেজে ঢুকতে নির্দেশ দিল। আমি ওর কথামত স্টেজে ঢুকলাম, তারপর কারো দিকে না তাকিয়ে সোজা ক্যাট ওয়াক করতে করতে হাঁটতে লাগলাম। স্টেজে শেষে এসে নির্দেশ মত ক্যামেরা লক্ষ্য করে সামান্য হেসে আবার ঘুরে হাঁটতে লাগলাম। বেশ কিছু হাততালি আর ওয়াও শুনতে পেলাম, কিন্তু আমি কোন দিকে না তাকিয়ে সোজা ব্যাক স্টেজে ফিরে গেলাম। সেখানে লিজ আর দাদা আমাকে জড়িয়ে ধরে বলল “খুব ভাল হয়েছে”। মা দেখি পোশাকের কাছে দাঁড়িয়ে আছে, আমি ছুটতে ছুটতে মায়ের কাছে গেলাম, মা আমার শাড়ি খুলতে খুলতে একই কথা বলল। এর পরের পোশাকটা ছিল গাউন, তাই বেশি সময় লাগল না। তবে এটার সঙ্গে ম্যাচিং অন্য জুতো পরতে হল। লাইনে দাঁড়িয়ে নিচের দিকে তাকিয়ে দেখি আমার বুকটা অনেকটা অনাবৃত, আমি দুহাত দিয়ে গাউনটা টেনে যতটা সম্ভব ফাঁকটা কম করার চেষ্ঠা করলাম কিন্তু লিজ আবার ফাঁকটা টেনে বড় করে কড়া গলায় বলল “Leave it as it is; don’t interfere with the Designer creativity” (ডিজাইনার যেমন পরিয়েছে/বানিয়েছে তেমনই রেখে দাও, নিজে ওস্তাদি মেরো না)। আমি আরেকবার তাকিয়ে দেখি বুকটা আগের থেকেও বেশি অনাবৃত হয়ে গেছে। কিন্তু আমি কিছু ভাবার বা করার আগে লিজ আমার পিঠে আলতো ধাক্কা দিয়ে বোঝাল আমার সময় হয়ে গেছে। স্টেজে ঢুকে প্রথম দু একটা পা ফেলতেই বুঝতে পারলাম আমার মাই দুটো আস্তে আস্তে পোশাকের বাইরে বেরিয়ে আসছে। আমি কিন্তু একটুও না ঘাবড়ে গিয়ে কনফিডেন্সলি হাঁটতে লাগলাম। স্টেজের শেষের দু চার কদম আগে বাঁদিকের মাইয়ের বোঁটায় ঠান্ডা হাওয়ার স্পর্শে উপলব্ধি করলাম, আমার বাঁ নিপলটা গাউওনের বাইরে বেরিয়ে গেছে। আমি কিন্তু ড্রেস এ্যাডজাস্ট না করে হাঁটতে লাগলাম, আশ পাশ থেকে দু চারটে উঃ আঃ শুনতে পেলাম, দূর থেকে কয়েকটা সিটির আওয়াজ শুনতে পেলাম। আমি কিন্তু সেগুলো গায়ে না মেখে একই রকম সাবলিন ভঙ্গিতে স্টেজের শেষে গিয়ে পোজ দিয়ে ঘুরে দাঁড়ালাম। ঘোরার ফলে আমার বাঁ মাইটা প্রায় পুরোটাই গাউনের বাইরে বেরিয়ে এল, এই ভাবে সবাইকে আমার শরীর দেখানোটা খুব উপভোগ করছিলাম। তারপর একই রকম ভাবে সাবলিন ভাবে হেঁটে ব্যাক স্টেজে ফিরে গেলাম। লিজ দেখছি আমায় দেখে মুচকি মুচকি হাসছে। ততক্ষনে আমার প্যান্টিটা ভিজে গেছিল।
পরের পোশাক ছিল বিকিনি, আমার আগের মডেলরাও বকিনি পরছিল। সবাই সম্পুর্ন নগ্ন হয়ে বিকিনি পরছিল। অন্যান্য লোকজনেদের এ নিয়ে কোন ভ্রুক্ষেপ ছিল না, বেশিরভাগই টিভির পর্দায় ফ্যাশন শো দেখছিল, বুঝলাম ওরা এইরকম নগ্নতায় অভ্যস্ত। আমি যেতেই মা আমার গাউনটা খুলতে সাহায্য করল, তারপর মা যখন গাউনটা হ্যাঙারে রেখে বিকিনিটা নিচ্ছিল আমি জুতো আর প্যান্টিটা খুলে সম্পুর্ন নগ্ন হয়ে দাঁড়ালাম। মা তাড়াতাড়ি একটা রুমাল বার করে আমার গুদটা মুছিয়ে দিল আর আমার হাতে আরেক গ্লাস ওয়াইন ধরিয়ে দিয়ে বলল “এটা এক চুমুকে খেয়ে নে তুই খুব গরম হয়ে গেছিস”। আমি মায়ের কথামত এক ঢোকে পুরো ওয়াইনটা খেয়ে ফেললাম, অনেক ইজি ফিল করতে লাগলাম। মা আমার বিকিনি বটমটা পরিয়ে দিয়ে স্ট্রিং গুলো বেঁধে দিচ্ছিল। আমি টপটা পরছিলাম, কাজে এত ব্যাস্ত ছিলাম কতজন আমার নগ্ন শরীর দেখল তা খেয়াল করলাম না। বিকিনি পরে স্টেজে হাঁটতে কোন অসুবিধা হল না কারণ সব মডেলরা বিকিনি পরে খালি পায়ে ক্যাট ওয়াক করল। আমার শেষ পোশাক ছিল ঘাগড়া চোলি, আমি আর প্যান্টি পরলাম না যদিও আমার আগের মেয়েরা সবাই আবার প্যান্টি পরল। ঘাগড়াটা খুব নিচে করে পরেছিলাম, আমার পুরো পেটিটা দেখা যাচ্ছিল। আর এক ইঞ্চি নামালে আমার পোঁদের খাঁজ (butt crack) দেখা যেত। এতক্ষনে আমার মাইয়ের বোঁটা দুটো লম্বা হয়ে শক্ত হয়ে দাঁড়িয়ে গেছিল, চোলিটা ফেটে বেরিয়ে আসতে চাইছিল। এই বার ক্যাট ওয়াক করতে করতে বেশ কয়েক জনের দিকে তাকালাম দেখি সবাই একদৃষ্টিতে আমার মাই দেখছে। এগুলো দেখে আমি আবার গরম হয়ে গেলাম, যা হোক করে ক্যাট ওয়াক শেষ করে দাদার কাছ থেকে ওর ঘরের চাবিটা নিয়ে দৌড় লাগালাম, মা আমার পিছু পিছু আসতে লাগল। আমি ঘরে ঢুকেই পোশাক খুলতে খুলতে মাকে বললাম “এক্ষুনি মাস্টার্বেট না করলে আমি মরে যাব”। মায়ের সামনেই আমি খাটে ল্যাংটো হয়ে শুয়ে চোখ নন্ধ করে গুদে দুটো আঙুল ঢুকিয়ে মাস্টার্বেট করতে লাগলাম। মা আমার পাশে বসে আমার গুদ থেকে আমার হাতটা জোর করে বার করল, আমি “কি করছ” বলে মায়ের দিকে তাকিয়ে দেখি মায়ের হাতে একটা বিশাল ডিলডো (Dildo)। আমি আর কিছু বলার আগে মা বিশাল ডিলডোটা আমার গুদে ঢুকিয়ে আমাকে ঠাপাতে লাগল। মিনিট পাঁচেকের মধ্যেই আমার অরগ্যাজম হয়ে গেল। আমি দু মিনিট চুপচাপ শুয়ে থেকে তারপর উঠে বসে মাকে জড়িয়ে ধরে বললাম “আই লাভ ইউ”। মা ডিদলোটা আমার হাতে ধরিয়ে বলল “এটা তোর বাবা আর আমি একটা লোকাল সেক্স শপ থেকে কিনেছিলাম যখন তোর বাবা থাকবে না আমার জন্য। এখন দেখছি আমার থেকে বেশি তোর এটার প্রয়োজন”।
এরপর আমার দিকে তাকিয়ে বৌদি বলল “এই হচ্ছে কাহিনী আমার দাদার সামনে নগ্ন হওয়ার”। তারপর বলল “আমার প্রায় সব পোশাকই দাদার তৈরি, আমি এখনো মাপ দেওয়ার সময় বা পোশাক ফিটিংসের সময় ওর সামনে সম্পুর্ন ল্যাংটো হই”। ততক্ষনে বৌদির গল্প শুনতে শুনতে আমরা দুজনেই আবার গরম হয়ে গেছি তাই আবার একবার সেক্স করে আমরা বাথরুমে গেলাম। বাথটাবে শুয়ে শুয়ে বৌদিকে বললাম “মাসিমা তোমাকে মাস্টার্বেট করতে সাহায্য করল! অবিশ্বাস্য”। বৌদি আবার হেসে বলল “তোর কাছে ব্যাপারটা অবিশ্বাস্য কিন্তু আমার কাছে ব্যাপারটা খুবই স্বাভাবিক, তুই ভাবছিস মায়ের প্রতি আমার কোন দুর্বলতা আছে কিনা? মা বাইসেক্সুয়াল নয় তাই আমার দুর্বলতা অপ্রাসঙ্গিক। তবে আমাদের মধ্যে নগ্নতা খুবই কমন ব্যাপার, আমরা যখন একসঙ্গে উলঙ্গ হয়ে থাকি, আমি তখন মায়ের বড় বড় মাই দুটো নিয়ে খেলা করি, মা কিছু বলে না”। বাথরুম থেকে বেরিয়ে বৌদি আমাকে মায়ের কেনা স্লিভলেস টপ আর লো ওয়েস্ট জিন্সের প্যান্টটা দিল পরতে। আমি বৌদিকে বললাম “বাড়িতে যদি জানতে পারে আমি এইরকম পোশাক পরে ওর সঙ্গে দেখা করতে গেছি তাহলে আমার কপালে খুব দুঃখ আছে”। বৌদি আমার কথা উড়িয়ে দিয়ে বলল “কেউ জানবে না। তুই ফার্স্ট ডেটিংএ যাচ্ছিস তাও আবার তোর হবু বরের সঙ্গে, নিজেকে স্মার্ট আর সেক্সি হিসাবে প্রেসেন্ট করবি না লাজুক গাঁইয়া মেয়ে হিসেবে”? আমি এর উত্তরে কিছু বলতে পারলাম না, বৌদির যুক্তি মেনে নিলাম। বৌদি আমাকে আগের দিনের মত একটা পুশ আপ ব্রা দিল পরতে, টপটা পরার পর দেখলাম আমার সুন্দর মোহময়ি খাঁজটা স্পষ্ট দেখা যাচ্ছে। আমি জ্যাকেটটা পরে বোতাম গুলো বন্ধ করে দিচ্ছিলাম, কিন্তু বৌদি বাধা দিয়ে বলল “কিছু এমন শরীর দেখা যাচ্ছে না যে ঢাকতে হবে”। বৌদি একটা আকাশি রঙের সিফনের শাড়ি আর তার সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরেছে, বৌদিকে খুব মানিয়েছে। আমাদের গন্তব্য স্থল হচ্ছে একটা নামি রেস্তরা। ওখানে পার্কিংয়ের অসুবিধা আছে বলে আমরা একটা ট্যাক্সি নিয়ে রওনা হলাম। আমাদের আগেই পাপাই এসে আমাদের জন্য ওয়েট করছিল। বৌদি ওকে দূর থেকে দেখে আবার বলল “আমি নিশ্চিত একে আগে কোথাও দেখেছি, কিন্তু শালা কিছুতেই মনে পরছে না কোথায়”। পাপাইও আমাদের দেখেছিল, আমকে দেখে বুঝলাম একটু অবাক হয়েছে কিন্তু তা প্রকাশ না করে আমাদের দিকে এগিয়ে এল। আমার দিকে হাত বাড়িয়ে বলল “কেমন আছ”? আমি আবার সকালে টেলিফোনের মত বললাম “ভাল, তুমি ভাল আছ”? পাপাই ঘাড় নেড়ে হ্যাঁ বলে বলল “তোমায় খুব সুন্দর আর স্মার্ট লাগছে”। আমি এই শুনে একটু লজ্জা পেয়ে থ্যাঙ্ক ইউ বলে, প্রসঙ্গ ঘোরানোর জন্য বৌদির দিকে তাকিয়ে বললাম “এ হচ্ছে আমার মামাতো বৌদি, কাবেরি। ওর সঙ্গে মনে হয় তোমার আগের দিন আলাপ হয়েছে”। ও হ্যাঁ হ্যাঁ বলে বৌদির দিকে হাতটা বাড়িয়ে দিয়ে বলল “আপনাকেও খুব সুন্দর দেখাচ্ছে”। বৌদি ওর সঙ্গে হাত মিলিয়ে বলল “আপনি আমার থেকে বয়েসে বড়, আমেকে আপনি বলছেন কেন”? পাপাই বলল “ওকে, কিন্তু তাহলে তোমাকেও আমাকে তুমি বলতে হবে কারণ কিছুদিন পরেইতো তুমি আমার সম্পর্কে বৌদি হবে”। বৌদি একটু হেসে ঠিক আছে বলে আমার দিকে তাকিয়ে বলল “তোরা দুজন এবার কথা বল, আমি বাইরে অপেক্ষা করছি। হয়ে গেলে আমায় ফোন করবি, আমি আশে পাশেই থাকব”। বৌদির কথা শুনে আমি একটু নার্ভাস হয়ে গেলাম, পাপাই আমার অবস্থা বুঝতে পেরে বৌদিকে বলল “তুমি একা একা কোথায় সময় কাটাবে, তাছাড়া আমার এমন কিছু ব্যক্তিগত কথা নেই যা তোমার সামনে বলা যাবে না। ইনফ্যাক্ট তুমি থাকলে আমার সুবিধা হবে”। বৌদি ওর কথা শুনে একটু ভুরু কোঁচকালেও রাজি হয়ে গেল। আমিও স্বস্তির নিশ্বাস ফেললাম কারণ বৌদির সঙ্গ ছাড়া আমি এখনো সেই ভীতু গোবেচারা রয়ে গেছি। এরপর আমরা তিন জন একটা টেবিলে গিয়ে বসলাম, আমি আর পাপাই মুখমুখি বসলাম, বৌদি আমার পাশে বসল। বৌদি আমায় সাহস জোগানোর জন্য টেবিলের নিচে আমার হাতটা ধরে ছিল। টেবিলে বসে পাপাই আমদের জিজ্ঞেস করে সকলের জন্য ড্রিঙ্কশের অর্ডার দিল। তারপর আমার দিকে ঘুরে বলল “অনেন্দিতা যা বলতে তোমাকে ডেকেছি………” আমি ওকে থামিয়ে দিয়ে বললাম “আমাকে কাছের লোকেরা সবাই অনু বলে ডাকে”। পাপাই হেসে বলল “ঠিক আছে আমিও এখন থেকে তোমায় অনু বলে ডাকব, আর তুমিও আমাকে পাপাই বলে ডাকবে কারণ আমার সব আপনজনেরা আমাকে ওই নামে ডাকে”। এরপর ও আমাকে ও কিধরনের কাজ করে তা বলল, এও বলল বিয়ের পর আমাকে ওর সঙ্গে বম্বেতে গিয়ে থাকতে হবে। আরো বলল ওকে মাসে দশ পনের দিন বাইরে থাকতে হয়, এর মধ্যে অবশ্য কলকাতায় পাঁচ সাতদিন কাটায়। এই সময় আমিও ওর সঙ্গে কলকাতায় আসতে পারব বলে জানাল। এছাড়া ও দু তিন মাস অন্তর অন্তর আমেরিকায় যায় সেখানে দিন পনের কুড়ি থাকে। এও বলল ও হচ্ছে কাজপাগলা মানুষ (workaholic), বিয়ের পর আমি যেন ওর থেকে খুব একটা সময় এক্সপেক্ট না করি। আমি সব শুনে বললাম “আমার কোন অসুবিধা নেই। যদিও আমি যৌথ পরিবারে মানুষ, আমি দিনের অনেকটা সময় একা একা কাটাই তাছাড়া আমি ঘরকন্নার কাজে রীতিমত পারদর্শী। আমার কোন অসুবিধা হবে না”।
এরপর ও বৌদির দিকে ঘুরে বলল “তোমাকে আগের দিন থেকে দেখছি আমাকে খুব খুঁটিয়ে খুঁটিয়ে দেখছ, আজও বেশ কৌতুহলি দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছ, কি ব্যাপার”? বৌদি একটু হেসে বলল “আসলে আমার কেন জানি মনে হচ্ছে আমি আগে কোথাও তোমায় দেখেছি, কিন্তু কিছুতেই মনে করতে পারছি না কোথায়”। পাপাই হেসে বলল “আর মনে করতে হবে না আমি বলে দিচ্ছি। ঠিক তিন মাস আগে শনিবার দেবাশিসের বাড়িতে”। বৌদি প্রায় চেঁচিয়ে বলে উঠল “ঠিক ঠিক তুমিতো দেবাশিসদার ক্লাসমেট। ছিঃ ছিঃ সেদিন কত করে আলাপ করিয়ে দিল, তোমার সঙ্গে আমরা কত কথা বললাম, একদম ভুলে গেছি। সঞ্জু থাকলে ঠিক তোমাকে চিনতে পারত”। পাপাই হেসে বলল “নিশ্চই, তবে তোমাকে সেদিন খুব সুন্দর দেখাচ্ছিল। আমি তোমায় ভুলিনি”। বৌদি একথা শুনে একটু লজ্জা পেয়ে ওকে থ্যাংস বলল। (পরে বৌদির কাছে জেনেছিলাম দেবাশিসদা হচ্ছে দাদাভাইয়ের কলিগ। তিন মাস আগে দেবাশিসদার বিবাহ বার্ষিকি ছিল, সেই উপলক্ষে দেবাশিসদা নিজের বাড়িতে একটা ছোট্ট পার্টির আয়োজন করেছিল। সমবয়িসি খুব কাছের কয়েকজন পার্টিতে আমন্ত্রিত ছিল। বৌদি একটা খুব লোকাট ব্যাকলেস চোলি আর ট্রান্সপারেন্ট শাড়ি পরেছিল, এমনকি সায়াও পরেনি। শাড়ি ভেদ করে ওর নাভি, খাঁজ এমনকি অনেকটা মাইও দেখাযাচ্ছিল। সায়া না পরায় ওর দুপাও আভছা আভছা দেখা যাচ্ছিল। যদিও পার্টিটা দেবাশিসদা আর ওর বউয়ের ছিল কিন্তু বৌদিই পার্টির মধ্যমনি হয়ে উঠেছিল। সবাই খুব নাচাগানা, খানাপিনা করে এনজয় করেছিল।) পাপাই আবার বলতে শুরু করল “ইনফ্যাক্ট বিয়ে করার ইচ্ছেটা আমার মাথায় আসে সেদিন তোমাদের দেখে। বাড়ি থেকেও বিয়ে করার চাপ আসছিল কিন্তু আমি কেরিয়ার নিয়ে এত ব্যাস্ত ছিলাম যে ওদের কথার পাত্তা দিতাম না। কিন্তু সেদিন তোমাকে আর সৌরভকে ওই ভাবে এনজয় করতে দেখে রিয়েলাইজ করলাম আমি কি মিস করছি। এরপর আমি অনুকে দেখে ওর প্রেমে পরে যাই”। এই বলে আমার হাতে হাত রেখে বলল “সত্যি তুমি বিশ্বাস কর তোমায় প্রথম দেখেই আমি তোমার প্রেমে পরে যাই। আমি বহু মেয়ে দেখেছি কিন্তু তোমার মত এত সুন্দরী মেয়ে আগে দেখিনি। এরপর রিয়ার সঙ্গে এ বিষয়ে কথা বলি ও বাড়িতে জানাই। রিয়ার সঙ্গে কথা বলে জানতে পারি, তোমরা খুবই রক্ষনশীল। আমি এটা শুনে একটু দমে যাই, কারণ আমার কাবেরির মত খোলামেলা পোশাক পরা লিবারাল আউট গোয়িং মেয়ে পছন্দ। কিন্তু রিয়া বলে তুমি দেখতে যতটা সুন্দর মনের দিক থেকে তার চেয়েও ভাল, তোমাকে বিয়ে করলে আমি খুব সুখি হব। বাড়ির লোকেরাও খুব চাপ দিচ্ছিল কারণ ওরা ভয় পেত আমি বুঝি কোন ফরেনার বা অবাঙালি মেয়েকে বাড়ির বউ করে আনব। রিয়ার কথায় আমি তোমাকে দেখতে যেতে রাজি হই, ভেবেছিলাম বিয়ের পর তোমাকে নিজের মত মানুষ করে নেব। কিন্তু তোমাকে দেখতে গিয়ে কাবেরিকে দেখে আর আজ তোমাকে এই পোশাকে দেখে আমি অনেকটা চিন্তা মুক্ত”। পাপাই শেষ করতেই বৌদি হুররে বলে আমাকে জড়িয়ে ধরে বলল “দেখেছিস আমি কি বলেছিলাম”। তারপর পাইয়ের দিকে তাকিয়ে বলল “তুমি কিচ্ছু চিন্তা করনা অনুও আমার মত আউট গোয়িং আর লিবারাল মনের মেয়ে। আসলে ওর পরিবার একটু রক্ষনশীল কিন্তু এখানে আমার আমার মতই খোলামেলা জামা কাপড় পরে আর আউট গোয়িং লাইফ লিভ করে”। পাপাই এইবার বৌদির হাতটা ধরে বলল “থ্যাঙ্ক ইউ”। বৌদি এবার দুহাত দিয়ে ওর হাতটা ধরে বলল “এতে থ্যাঙ্ক ইউ বলার কি আছে, এটা আমার কর্তব্য। অনুকে আমি খুব ভালবাসি, ওকে খুশি করতে পারলে আমিও আনন্দ পাব”। আমি এতক্ষন ওদের কথা মন দিয়ে শুনছিলাম, আমার মনটাও খুশিতে ভরে উঠেছিল কিন্তু একটা কথা না বলে পারলাম না “তোমরা মানে তুমি দাদাভাই এরা নিজেদের বউকে এভাবে খোলামেলা জামা কাপড় পরাতে এত উৎসাহি কেন, তোমাদের খারাপ লাগে না এইভাবে সবাই যখন তোমাদের বউদের শরীর দেখে”? পাপাই বলল “খারাপ লাগবে কেন আমিতো ব্যাপারটা এনজয় করব, আমার মনে হয় সৌরভও করে”। বৌদি বলল এক্স্যাক্টলি। তারপর আমায় আরো সহজ করে ব্যাপারটা বুঝিয়ে দিল “তোর কাছে যদি একটা খুব সুন্দর জামা বা গয়না থাকে তুই সেটা সবসময় আলমারিতে ঢুকিয়ে রাখবি না পরে সবাইকে দেখাবি? কারোর যদি সুন্দরী বউ থাকে সে তাকে ডিসপ্লে করবে না? তাছাড়া তুই যখন খোলামেলা জামা কাপড় পরতে ভালবাসিস তখন অসুবিধা কোথায়? বৌদির কথা শুনে পাপাই আমায় জিজ্ঞাসা করল “তুমি খোলামেলা পোশাক পরতে ভালবাস”? আমি একটু লজ্জা পেয়ে গেলাম, এই দেখে পাপাই বৌদিকে বলল “কাবেরি তোমার ড্রেস সেন্স কিন্তু দারুন”। বৌদি আবার ওকে ধন্যবাদ জানিয়ে বলল “এর সব ক্রেডিট আমার একার নয়, আমার মামাতো দাদা ফ্যাশন ডিজাইনার প্লাস আমার স্টাইলিস্ট। আমার প্রায় সব পোশাক ওর তৈরি”। পাপাই বৌদির কাছে ওর দাদার নাম জেনে বলল ও রকিদার নাম আগে শুনেছে। তারপর বৌদিকে অনুরোধ করল রকিদাকে দিয়ে আমার কিছু পোশাক বানিয়ে দিতে। বৌদি ওর প্রস্তাব শুনে বলল “বাঃ এতো খুব ভাল কথা, দাদাও খুব খুশি হবে। অনুকে দেখার পর ও আমাকে বলেছিল ওর জন্য পোশাক বানাতে পারলে ও খুশি হবে”। পাপাই এই শুনে বলল “তাহলেতো কোন চিন্তাই নেই, আমি শুধু কয়েকটা নয় ওর জন্য পুরো ওয়াড্রব ভর্তি জামা কাপড় বানাতে চাই”।
বৌদি শুনে খুব খুশি হয়ে বলল “আর কথা নয় এবার এই সুন্দর সন্ধ্যাটা সেলিব্রেট করা যাক”। পাপাই বৌদির সাথে একমত হয়ে ওয়েটারকে ডেকে ড্রিঙ্কশের অর্ডার দিল, এবার আর আগের মত সফট নয় হার্ড ড্রিঙ্কশ। পাপাই ড্রিঙ্কশ অর্ডার দিয়ে বৌদিকে বলল “আমি কিন্তু তোমার মত অত খেতে পারিনা, তুমি সেদিন যেভাবে অত মদ খেয়ে নাচানাচি করার পরও স্টেডি ছিলে, আবিশ্বাস্য”। বৌদি ওর দিকে তাকিয়ে হাসতে হাসতে বলল “অনেক দিনের অভ্যাস মশাই, অনেক দিনের অভ্যাস। তবে তুমি কিছু চিন্তা করনা আমি তোমার হবু বউকে ভাল করে ট্রেনিং দিয়ে তোমার কাছে পাঠাব”। ততক্ষনে ড্রিঙ্কশ সার্ভ করা হয়ে গেছিল, পাপাই পকেট থেকে একটা সিগারেটের প্যাকেট বার করে একটা সিগারেট নিজে ধরাল ও একটা সিগারেট বৌদিকে অফার করল। বুঝতে পারলাম বৌদি ধুমপান করে ও জানে। বৌদি সিগারেটটা নিয়ে ওকে থ্যাঙ্কস বলে বলল “আমি সাধারনত স্মোক করি না কিন্তু মদ খতে খেতে সিগারেট না খেলে চলে না, It’s like sex without orgasm”। (যেন অর্গ্যাজম ছাড়া সেক্স করার মত ব্যাপার)। পাপাই বৌদির কথা সমর্থন করে বলল “Couldn’t agree with you more, (তোমার সঙ্গে আমি সম্পুর্ন একমত)” তারপর আমার দিকে ঘুরে বলল “তোমার কি ধরনের সেক্স পছন্দ………..” আমি ওকে শেষ করতে না দিয়ে প্যাকেট থেকে একটা সিগারেট বার করে বললাম “আমার মনে হয় তুমি উত্তরটা পেয়ে গেছ”। এরপর আমরা আরো দুপেগ করে মদ খেলাম, তারপর পাপাই ডিনারের অর্ডার করল কারণ ও আবার কাল খুব ভোরে বম্বে যাবে। মদ খেতে খেতে এমনি সাধারন বিষয়ে কথা হচ্ছিল, পাপাই আমাকে জিজ্ঞেস করল আমি গাড়ি চালাতে পারি কিনা, আমি না বলাতে ও বলল পারলে এই কদিনে গাড়ি চালানোটা শিখে নাও, অনেক সুবিধা হবে। এরপর আমরা বাইরে এলাম, পাপাই বলল ও এখন কাজে প্রচন্ড ব্যাস্ত তাই আর হয়ত দেখা করতে পারবে না। তারপর একটু থেমে বলল “বিয়ে আগে আর দেখা বা কথা না বলাই ভাল কারণ এতে নিজের নিজের কাজে অমনযোগি হয়ে যাব”। তারপর বৌদির দিকে ঘুরে বলল “বিয়ের আগে যেন অনু তোমার মত মডার্ন আউটগোয়িং মেয়ে হয়ে যায়”। বৌদি বলল “এ নিয়ে কোন চিন্তা করবে না, অনু অলরেডি শিখতে শুরু করেছে, বিয়ের সময় পুরো শহুরে আধুনিকা আউটগোয়িং মহিলা হয়ে যাবে”। আমরা হাঁটতে হাঁটতে ওর গাড়ির কাছে এলাম, জায়গাটা অপেক্ষাকৃত ফাঁকা এবং অন্ধকার, পাপাই গাড়িতে হেলান দিয়ে আমার হাতটা ধরে বলল “খুব সুন্দর কাটল আজ সন্ধাটা তোমার সঙ্গে, তোমার সাথে বাকি জীবনটা একসাথে কাটাতে পারলে আমি খুব খুশি হব”। তারপর আমার হাতটা মুখের কাছে নিয়ে গিয়ে একটা ছোট্ট করে চুমু খেল। আমার শরীরে একটা চোরা বিদ্যুতের স্রোত বয়ে গেল, আমি কি বলব বুঝতে পারলামনা। বৌদি পাশ থেকে বলল “তুমি অনুকে আউট গোয়িং করতে চাইছ আর নিজের হবু বউয়ের হাতে চুমু খাচ্ছো!”। মদ খেয়ে আমার ততক্ষনে বেশ নেশা হয়ে গেছিল তাই বৌদির কথা শুনে পাপাইয়ের দিকে আমার মুখটা বাড়িয়ে দিলাম, ও আমায় থামিয়ে গাড়ির দরজাটা খুলে পেছনের দরজাটা খুলল, আমি ঢুকে বসতেই আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগল। এই প্রথম কোন পুরুষ মানুষকে চুমু খেলাম, তাও আমার হবু স্বামিকে সব দিগ্বিদিক জ্ঞ্যাণ হারিয়ে পাপাইকে দুহাতে জড়িয়ে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। আমরা একে অপরের ঠোঁট চুষছিলাম, অপরের মুখে জিভ ঢুকিয়ে খেলা করছিলাম। এইভাবে কতক্ষন জানিনা একে অপরকে কিস করেছিলাম, গাড়ির জানলার কাচে বৌদির টোকার শব্দে একে অপরকে ছাড়লাম। বৌদি বলল “আর বেশিক্ষন এইভাবে চললে লোক জড় হয়ে যাবে”। আমি এই শুনে একটু লজ্জা পেয়ে গেলাম কিন্তু পাপাই তখনো আমার দিকে মন্ত্রমুগ্ধের মত তাকিয়ে আছে, আমি তাকাতে বলল “ওয়াও, এত সুন্দর কিস আমি আগে কাউকে খাইনি”। বৌদি সামনের দরজাটা খুলে মুখ ঢুকিয়ে বলল “আমি ট্রেনিং দিচ্ছি”। বৌদির কথা শুনে আমি লজ্জায় লাল হয়ে গেলাম, বৌদির ওপর খুব রাগ হচ্ছিল। পাপাই বলল “ভাল করে টেনিং দাও যাতে বিয়ের আগে একদম এক্সপার্ট হয়ে যায়”। বৌদি পেছনের দরজা খুলে আমায় টেনে বার করল, পাপাইও দরজা খুলে বাইরে বেরলো। আমি লজ্জায় ওর দিকে তাকাতে পারছিলামনা, আমার অবস্থা বুঝতে পেরে ও আস্তে করে আমার নাম ধরে ডাকল, আমি ওর দিকে তাকাতে বলল “এতে লজ্জা পাওয়ার কিছু নেই”। তারপর ড্রাইভারের সিটে বসে “ছাদনা তলায় দেখা হবে বলে” জানলা দিয়ে হাত বার করে নাড়াতে নাড়াতে হুশ করে চলে গেল।
বৌদি আমাকে একটা ফাঁকা ট্যাক্সিতে বসিয়ে ড্রাইভারকে যেতে নির্দেশ করল। ট্যাক্সিটা চলতে শুরু করতেই আমি বৌদির দুকাঁধ চেপে ধরে আমার দিকে ঘুরিয়ে বললাম “তুমিকি আমার বিয়েটা ভাঙতে চাও”? আমার কাজে বৌদি একটুও রেগে না গিয়ে বলল “দূর পাগলি, আমি পাপাইকে ভালমত চিনি। আসলে সেদিন পার্টিতে ও অনেক লেট করে এসেছিল, আমার ততক্ষনে চার পেগ মদ খাওয়া হয়ে গেছে, তাই ওর চেহারাটা ঠিক মনে নেই। কিন্তু আমরা অনেক রাত অব্দি একসঙ্গে গল্প করেছিলাম, তার মধ্যে বেশিরভাগের বিষয়ই ছিল সেক্স। ওকে আমি বলেছিলাম আমি বাইসেক্সুয়াল, সেই শুনে ও বলেছিল ওর বউও যদি বাইসেক্সুয়াল হয় তাহলে ওর কোন আপত্তি নেই ইনফ্যাক্ট ও খুশিই হবে কারণ বাইসেক্সুয়াল মেয়েরা অন্যান্যদের চেয়ে একটু বেশি কামুক হয়”। আমি এই কথা শুনে অনেকটা নিশ্চিন্ত হলাম, তারপর বৌদির দিকে তাকিয়ে বললাম সরি। বৌদি হেসে আমার গালটা টিপে দিয়ে আমার মুখটা নিজের কাছে টেনে আনল, আমরা আবার আগের দিনের মত ট্যাক্সির মধ্যে একে অপরকে চুমু খেতে লাগলাম। চুমু খেতে খেতে একবার আড়চোখে তাকিয়ে দেখি ড্রাইভার আয়না দিয়ে আমাদের দেখছে, আজ কিন্তু আমি আগের দিনের মত লজ্জা পেলামনা বৌদিকে আরো জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। এইভাবে বাড়ি পৌঁছে গেলাম, বাড়ি গিয়ে সবাইকে ফোন করে ব্যাপারটা মোটামুটি জানিয়ে দিলাম। দাদাভাই ছিল না তাই বৌদির ঘরে গিয়ে জামা কাপড় ছেড়ে ল্যাংটো হয়ে ঘুমিয়ে পরলাম কারণ অত ড্রিঙ্কশ করে দুজনের কারোরই আর সেক্স করার এনার্জি ছিল না। পরের দুদিন খুব আনন্দে কাটল, বৌদির বাপের বাড়ি গিয়ে দুদিন দুপুর বেলা রিনার সঙ্গে সেক্স করলাম আর রাতে বৌদির সঙ্গে। বেশ কয়েকটা ব্লু ফিল্মও দেখলাম।
শনিবার বাড়ি ফিরলেও আবার মাসির বাড়ি আসার প্ল্যান করে নিলাম। বাড়িতে এসে বললাম পাপাই চায় আমি গাড়ি চালানো শিখে নিই, আমাকে অবাক করে সবাই বলল “এটা শুভদীপ ঠিকই বলেছে বিয়ের পর তুই বাইরে থাকবি, বিশেষ করে যদি বিদেশে থাকতে হয় তাহলেতো গাড়ি চালানো শিখতেই হবে”। বড়জেঠু বড়দাকে বলল এখানে কোথায় গাড়ি চালানো শেখায় খোঁজ নিতে, আমি সঙ্গে সঙ্গে বললাম “সে নিয়ে তোমাদের চিন্তা করতে হবে না”। আমার কথা শুনে সবাই অবাক হয়ে বলল “তুই এ বিষয়ে খোঁজ খবর নিয়েছিস”? আমি হেসে বললাম “না না, আমি বৌদির সঙ্গে কথা বলেছি। বৌদিই আমায় ড্রাইভিং শেখাবে, দাদাভাইকেওতো বৌদিই গাড়ি চালানো শিখিয়েছিল”। আমার কথা শুনে বাবা বলল “তাহলেতো আর কোন চিন্তাই নেই, তুই কবে থেকে শিখবি”? আমি বললাম “সোমবার থেকে, আমিতো বাইক চালাতেও জানি না তাই আমার একটু বেশি সময় লাগবে”। এই ভাবে সোমবার আবার বাবার সাথে মাসির বাড়ি গেলাম, বৌদি আমাকে পেয়ে খুব খুশি হল, বলল “এবার আর দু তিন দিনের জন্য নয় অন্তত এক মাস একসাথে থাকব আর চুটিয়ে মজা করব। আরেকটা সুখবর দিই আমার বাবা মা ২২ দিনের জন্য পরশু সাউথ এশিয়া বেড়াতে যাচ্ছে, আমরা সেই সময় আমাদের ফ্ল্যাটে গিয়ে থাকব”। এরপর আমরা আবার লাঞ্চ করে বৌদির ঘরে গিয়ে সঙ্গম করলাম, তারপর বিকেল বেলা আবার আমাকে নিয়ে শপিংএ গেল। প্রথমেই একটা স্পোর্টস ওয়্যারের দোকানে গিয়ে আমার জন্য দুজোড়া স্পোর্টস ব্রা আর প্যান্টি কিনল, তারপর বাড়িতে পরার জন্য এক ডজন শর্টস আর টি শার্টস কিনল। আমি সব গুলো পরে দেখলাম, সব গুলোই খুব কমফরটেবিল। আমার খুব পছন্দ হল। এরপর আমার জন্য দুটো ওয়ান পিস সুইম শুট কিনল, একটা নীল রঙের আর একটা কালো রঙের। আমি বৌদিকে বললাম এর থেকে বিকিনি কিনলে হতনা, আমার কথা শুনে বৌদি হেসে বলল “২৪ ঘন্টা ৩৬৫ দিন শুধু সেক্সি জামা কাপড় পরে শরীর দেখালেতো ব্যাপারটা একঘেয়ে হয়ে যাবে। এগুলো কিনলাম আমাদের হাউসিং কমপ্লেক্সের সুইমিং পুলে সাঁতার কাটার জন্য, সাঁতার কাটার পক্ষে এই গুলোই আইডিয়াল। তুই কখনো দেখেছিস অলেম্পিকে কাউকে বিকিনি পরে সাঁতার কাটতে”? আমি বৌদির যুক্তি মেনে নিলাম। এবার বৌদি জিজ্ঞেস করল “অনু তুই কি পরে যোগ ব্যায়াম করিস”? আমার উত্তর শুনে আমার জন্য দুটো স্ল্যাক্স আর গেঞ্জি কিনে বলল “এখন থেকে একা একা বা আমাদের সামনে শুধু এই স্পোর্টস ব্রা আর প্যান্টি পরে ব্যায়ম করবি, আর অন্য সময় এগুলোর ওপর এই স্ল্যাক্স আর গেঞ্জি পরে ব্যায়ম করবি। এরপর আমার জন্য দুটো খুব সুন্দর সুন্দর দামি স্পোর্টস শু কিনল। আমি বৌদিকে বলতে বাধ্য হলাম “আমার জন্য এত দামি দামি জিনিস কেনা তোমার ঠিক হচ্ছে না, আমি………….” বৌদি আমাকে থামিয়ে দিয়ে বলল “দূর বোকা আমি খরচা করছি নাকি, এগুলো তোর হবু বর কিনছে তোর জন্য। আমি বিল গুলো ফ্যাক্স করে পাঠিয়ে দেব আর ও আমার একাউন্টে টাকা ট্রান্সফার করে দেবে”। আমি একটু অবাক হয়ে বললাম “সেদিনের পর তোমার পাপাইয়ের সঙ্গে কথা হয়েছে”? বৌদি হ্যাঁ বলে বলল “সেদিন কি কথা হল মনে নেই? তোর পুরো ওয়াড্রব ও নতুন করে বানাবে, তার জন্য ওর সঙ্গে কথা বললাম। পরশু তোর সঙ্গে দাদার এ্যাপয়েনমেন্ট ফিক্স করেছি। এখান থেকে বেড়িয়ে একটা ল্যঞ্জরি শপে যাব তোর জন্য বেশ কিছু সেক্সি ব্রা আর প্যান্টি কিনব। এগুলো এখনকার মত কাজ চালানোর জন্য, এরপর তুই আর পাপাই নিজেরা পছন্দ মত কিনে নিবি। বৌদির আলমারিতে হরেক রকমের পোশাক, জুতো আর ল্যঞ্জরির কালেকশান দেখে আমার খুব লোভ হত; এখন আমারও নিজেস্ব এইরকম জামা কাপড় হবে জেনে মনটা খুশিতে ভরে উঠল। এরপর আমরা একটা বিরাট ল্যঞ্জরি শপে গেলাম। আমি এর আগে কখনো ল্যঞ্জরি শপে যাইনি এখানে এসে অবাক হয়ে গেলাম। দোকানটায় শুধু ব্রেসিয়ার, প্যান্টি আর সেক্সি সেক্সি নাইটি আছে। দোকানটায় বেশ কয়েক জন খদ্দের ছিল, এর মধ্যে দু তিনটে কাপলও ছিল। বৌদি সেদিকে দেখিয়ে বলল “দেখেছিস, নিজের বউ বা গার্ল ফ্রেন্ডের জন্য পছন্দ করে কিনে দিচ্ছে। আমার প্রায় সব আন্ডার গারমেন্টসই তোর দাদাভাইয়ের পছন্দ করে কেনা”। আমরা দোকানে ঢুকে ভাল করে ঘুরে ঘুরে দেখতে লাগলাম, একজন মেয়ে এসে জিজ্ঞাসা করল আমাদের কোন ভাবে সাহায্য করতে পারে কিনা। বৌদি আমার দিকে দেখিয়ে বলল “এ হচ্ছে আমার ননদ অনেন্দিতা, এর জন্য আমি বেশ কিছু খুব সেক্সি ল্যঞ্জরি কিনতে চাই”। মেয়াটা আমার দিকে হাত বাড়িয়ে দিয়ে বলল “আপনার মত সুন্দরী মহিলাকে খদ্দের হিসেবে পেয়ে আমি খুশি”। আমি হাত মিলিয়ে একটু সৌজন্যমূলক হাসি হাসলাম। মেয়েটা আবার জিজ্ঞাসা করল “কি ধরনের সেক্সি ল্যঞ্জরি আপনি পছন্দ করেন”? আমার হয়ে বৌদি এর উত্তর দিল, “সবচেয়ে সেক্সি যা আপনাদের আছে, আমি ওর জন্য বেশ কিছু পুশ আপ, ডেমি কাপ, ট্রান্সপারেন্ট, লেসি ব্রা আর জি স্ট্রিং এবং থং প্যান্টি কিনব”। মেয়েটা একটু হেসে আমার দিকে তাকিয়ে বলল “নিশ্চই, আপনাকে এমনিতেই খুব সুন্দর দেখতে তার ওপর সেক্সি ল্যঞ্জরি পরলে অসাধারন লাগবে”।
তারপর মেয়েটা বলল আসুন আপনার মাপটা নিয়ে নিই। এই ফাঁকে বলে নিই আমি আর বৌদি দুজনেই ফরমাল ওয়েষ্টার্ন ড্রেস পরেছিলাম, বৌদি একটা নি লেংথ সাদা রঙের বডি হাগিং স্কার্ট আর তার সঙ্গে ম্যাচিং সাদা রঙের সিল্কের ব্লাউজ এবং আমি একটা বৌদির কালো রঙের বিজনেস স্যুট পরে ছিলাম। আমার স্যুটটা ছিল একটা সামনে বোতাম দেওয়া জ্যাকেট আর নি লেংথ স্কার্ট, যেহেতু আমি বৌদির থেকে লম্বা তাই স্কার্টটা হাঁটুর বেশ কিছুটা ওপরে শেষ হয়েছিল, আর ব্লেজারটা ছিল হাফ স্লিভ এবং এটার নিচে কোন ব্লাউজ বা জামা পরেনা। আমাদের দুজনকেই খুব স্মার্ট দেখাচ্ছিল, বেরনোর আগে বৌদি বলেছিল “আমাদের দেখে যেন মনে হয় খুব সাকসেসফুল দুজন করপরেট এক্সিকিউটিভ”। আমরা ওর পেছন পেছন চেঞ্জিং রুমে গেলাম, বৌদি জিজ্ঞাসা করল “আপনারা কি সবসময় এখানে মাপ নেন”? মেয়েটা একটু হেসে বলল “না না, আসলে ম্যাডাম মোটা ব্লেজার পরে আছেতো তাই। এর ওপর দিয়ে এ্যাকুরিয়েটলি মাপ নেওয়া যাবে না”। আমি মনে মনে মেয়েটার বুদ্ধির তারিফ করলাম। চেঞ্জিং রুমটা যথেষ্ট বড়, আমরা তিন জন সেটাতে ঢুকে দরজা বন্ধ করলে আমি ব্লেজারটা খুলে দরজা হুকে ঝুলিয়ে রাখলাম। মেয়েটা বলল “Please take off your skirt, I have to take your hip measurement” (প্লিজ আপনার স্কার্টটা খুলবেন কারণ আপনার পাছার মাপ নিতে হবে)। এই কদিনে আমি আমার লাজুক ভাবটা প্রায় কাটিয়ে উঠেছি তাই সঙ্গে সঙ্গে “শিওর” বলে স্কার্টটা খুলে রেখে দিলাম। মেয়েটা টেপটা নিয়ে আমার মাপ নিয়ে বলল “৩৬সি-২৪-৩৬, আপনি একদম পারফেক্ট শেপ”। আমি সামান্য হেসে বললাম “থ্যাঙ্ক ইউ, কিন্তু শুধু আমি না আমার বৌদিও পারফেক্ট শেপের, ইনফ্যাক্ট আমি যে আন্ডার গার্মেন্টস পরে আছি সেগুলো বৌদির”। মেয়েটা একটু হতাস সুরে বলল “সত্যি, আমি কত চেষ্ঠা করি……, আপনারা কি করে এত সুন্দর বডি মেনটেন করেন”? আমি বললাম আমি রোজ যোগ ব্যায়াম করি, বৌদি বলল “আমি রোজ সাঁতার কাটি এবং নিয়মিত জিমে যাই”। এরপর আমি আবার পোশাক পরে বাইরে এলাম, মেয়েটা আমাদের একটা সেলস ডেস্কে বসতে বলে ভেতরে গেল পোশাক আনতে। আমরা বিভিন্ন ধরনের ব্রা প্যান্টির মধ্যে থেকে দুটো কালো রঙের পুশ আপ ব্রা, দুটো সম্পুর্ন ট্রান্সপারেন্ট ব্রা, একটা সাদা একটা কালো আর দুটো লাল রঙের ডেমি কাপ লেসি সেমি ট্রান্সপারেন্ট ব্রা আর দুটো স্ট্র্যাপ লেস ব্রা পছন্দ করলাম। এছাড়াও বৌদি দুটো শেলফ ব্রা (shelf bra) নিল এই রকম ব্রা আমি আগে দেখিনি, এতে কোন ব্রা কাপ নেই। এতে শুধু মাই গুলো সাপর্ট দেওয়ার জন্য নিচে এক ফালি মোটা ইলাস্টিক দেওয়া কাপড় আছে। আমি বৌদিকে বললাম এটা পরা আর না পরা একই ব্যাপার। বৌদি আমার মাথায় গাট্টা মেরে বলল “তাহলে এগুলো লোকে কেনে কেন? এটার ওপর টাইট টি শার্ট বা জামা পরবি, তোর মাইয়ের বোঁটা দুটো জামার ওপর ফুঁটে উঠবে আর বাইরে থেকে পরিষ্কার বোঝা যাবে। খুব সেক্সি লাগে, কিন্তু বাইরে থেকে বোঝা যায় না জামার নিচে স্তনটা অনাবৃত। তাছাড়া এটা মাই গুলোকে সাপর্ট দেয়, খুব একটা নড়াচড়া করে না। তবে খুব পাতলা বা সাদা রঙের জামার নিচে পরবি না………”। আমি জিজ্ঞাসা করলাম কেন? বৌদি বলল “মাস কয়েক আগে আমি দিনের বেলা একটা পাতলা সাদা জামা আর এইরকম শেলফ ব্রা পরে বাইরে গেছিলাম। আমার বোঁটা দুটো টাইট জমা ভেদ করে বেরিয়ে আসতে চাইছিল, সবাই আমার বুকের দিকে তাকাচ্ছিল, আমি খুব এনজয় করছিলাম। হঠাৎ দেখি কত্থেকে মেঘ এসে হুড়মুড়িয়ে ঝেপে বৃষ্টি নামল, আমার কাছে ছাতা ছিল না তাই একদম ভিজে চান করে গেলাম। আমার সাদা জামা ভিজে পুরো ট্রান্সপারেন্ট হয়ে গেল, আমার মাই, মাইয়ের বোঁটা দিনের আলোয় পরিষ্কার দেখা যাচ্ছিল”। আমি বৌদিকে থামিয়ে জিজ্ঞাসা করলাম “কি করলে তখন”? বৌদি হেসে বলল “কি আর করব, বুকের কাছে দুটো হাত রেখে বিবেকানন্দ সেজে বাড়ি চলে এলাম। গাড়ি নিয়ে যাইনি তাই ট্যাক্সিতে ফিরতে হল। ভাড়া মেটানোর সময় বুক থেকে হাতটা নামাতে হল, ট্যাক্সিওলা আমার মাই থেকে চোখ ফেরাতে পারছিল না। আমি টাকাটা ওর হাতে গুঁজে দিয়ে দৌড়ে বাড়ি ঢুকে গেছিলাম”। এরপর আমরা চেঞ্জিং রুমে গিয়ে সবকটা আইটেম ট্রাই করলাম, ব্রেসিয়ার গুলোর সঙ্গে ম্যাচিং প্যান্টি ছিল। সব গুলোই ঠিকঠাক ফিট করল, আমরা বিল মিটিয়ে বেরিয়ে এলাম।
এরপর আমরা একটা বড় নামকরা বস্ত্র বিপনিতে গেলাম। এখান থেকে বৌদি আমার জন্য আরো তিনটে জিন্সের প্যান্ট, দুটো ক্যাপ্রি, কয়েকটা ডেনিমের মিনি এবং মাইক্রো মিনি স্কার্ট আর বেশ কিছু নানা ধরনের টপ কিনল। টপ গুলোর মধ্যে যেমন সেক্সি ট্যাঙ্ক টপ, টিউব টপ, লো কাট বা হল্টার নেক বডি হাগিং টি শার্ট ছিল তেমনি হাফ স্লিভ বা স্লিভ লেস টি শার্ট ও কুর্তি ছিল। ট্যাঙ্ক টপ গুলোর মধ্যে ইন বিল্ট ব্রা ছিল, বৌদি বলল ব্রেসিয়ার পরে ট্যাঙ্ক টপ পরলে ব্রেসিয়ারে স্ট্র্যাপ গুলো বেরিয়ে থাকে, খুব বাজে লাগে দেখতে। বৌদি বলল ওর সঙ্গে পাপাইয়ের কথা হয়েছে, আমায় বলল “তোর জাও তোর মত মধ্যবিত্ত বাড়ির মেয়ে, বিয়ের আগে শুধু শাড়ি আর সালয়ার পরত যদিও এখনও কনসারভিটিভলিই ড্রেস করে তবে স্লিভ লেস ব্লাউজ আর জিন্স টপ এসব পরা শুরু করেছে। তোর শ্বাশুরি অবশ্য এদিক থেকে যথেষ্ট মডার্ন, আমার মায়ের মত গরম কালে স্লিভ লেস ছাড়া পরেই না। আমার মনে হয় তোর জায়ের রুচি পরিবর্তনের জন্য তোর শ্বাশুরিই দায়ি। পাপাই অবশ্য বলেছে তোর যা পরতে ভাল লাগে তুই তাই পরতে পারিস, ওদের পরিবার যথেষ্ট ব্রড মাইন্ডেড আর লিবারাল, ব্যক্তি স্বাধিনতাকে ওরা সবচেয়ে বেশি গুরুত্ব দেয়। কিন্তু আমার মনে আপাতত হয় তুই যখন এখানে থাকবি বাড়িতে জিন্স আর তুলনামুলক কন্সারভেটিভ টপ গুলো পরবি আর বাইরে বেরলে শাড়ির সঙ্গে ম্যাচিং স্লিভ লেস বা উইথ স্লিভ ব্লাউজ পরবি। এরপর অবস্থা বুঝে ব্যবস্থা। আর বম্বে বা বিদেশে তুই যা ইচ্ছে পরবি, ওখানেতো সবাই আরো খোলামেলা পোশাক পরে”। আমি বৌদির কথা গুলো মেনে নিলাম কারণ বৌদির কথায় যথেষ্ট যুক্তি আছে। এরপর আমরা বেশ কয়েকটা দামি দামি খুব সুন্দর হ্যান্ড ব্যাগ আর সান গ্লাস কিনে বাড়ির দিকে রওনা দিলাম। তবে আমরা আর মাসির বাড়ি গেলাম না, বৌদির বাবা মা কাল সকালের ফ্লাইটে ব্যাঙ্কক যাবে, আমরা এখন থেকে ওদের ফ্ল্যাটে থাকব। ফ্ল্যাটে ঢুকে দেখি মাসিমা (বৌদির মা) আমাদের মত একটা শর্টস আর স্লিভ লেস ঢিলেঢলা গেঞ্জি পরে আছে আর মেসোমশাই একটা বারমুডা আর টি শার্ট পরে আছে। বৌদি দুজনকেই জড়িয়ে ধরে চুমু খেল, আমিও আগের দিনের মত মাসিমাকে জড়িয়ে ধরে গালে চুমু খেলাম। মেসোমশাই একটু ইতস্তত করছিল কিন্তু আমি নিজে ইনিশিয়েটিভ নিয়ে মেসোমশাইয়ের গালে চুমু খেয়ে মেসোমশাইকে গ্রিট করলাম। আমার ব্যবহারে উনি একটু চমকে গেলেন বললেন “অনেন্দিতা আগে তোমার সঙ্গে যখন আমার দেখা হয়েছে তুমি পায়ে হাত দিয়ে নমস্কার করতে……….” বৌদি ওর বাবাকে থামিয়ে দিয়ে বলল “আমি ট্রেনিং দিচ্ছি, আজ বাদে কাল ওর বিয়ে, বিয়ের পর ও বম্বে নাহলে আমেরিকায় গিয়ে থাকবে, একটু মডার্ন না হলে চলবে”। মেসোমশাই ঠিক ঠিক বলে বৌদি আর মাসিমার দিকে দেখিয়ে আমায় বলল “তুমি ওর কাছ থেকে ট্রেনিং নিয়ে মডার্ন হচ্ছ ভাল কথা, কিন্তু একটা কথা বলে রাখি এরা দুজন কিন্তু বম্বে বা আমেরিকার লোকেদের দেখে অনেক বেশি লিবেরাল”। আমি বললাম “আমিও ওই রকম হতে চাই”। বৌদি আমার কথা শুনে আমাকে জড়িয়ে ধরে বলল “That’s my girl” (এটাইতো চাই)। এরপর আমরা বৌদির ঘরে গিয়ে একসঙ্গে চান করে আজকের কেনা একটা শর্টস আর স্লিভ লেস ভি নেক টিশার্ট পরে বাইরে এলাম। টি শার্টটার একটু লো কাট, ঝুকলে বুকের অনেকটা দেখা যাচ্ছে। কিন্তু বৌদি যেটা পরল তার তুলনায় আমরটা কিছুই নয়, বৌদি আমার মত একটা শর্টস আর খুব পাতলা ট্যাঙ্ক টপ পরল। এটার কোন ইন বিল্ট ব্রা নেই, খুবই লো কাট, প্রায় ৬০% স্তন অনাবৃত। কাপড়টা এত পাতলা মাইয়ের বোঁটা পরিষ্কার বোঝা যাচ্ছে। আমরা সবাই ডিনার খেয়ে নিলাম, কাল ভোরে ওদের এয়ারপোর্টে রিপর্টিং টাইম।
ডিনার খেয়ে বৌদি ওদের প্যাকিং নিয়ে একটু তদারকি করে ওদের শুয়ে পরতে বলল কারণ ওদের কাল খুব ভোরে উঠতে হবে। কিন্তু মেসোমশাই বলল “এত ঘুমিয়ে কি হবে, প্লেনেতো পুরো জার্নিটা ঘুমিয়ে কাটাব। অনু আজ প্রথম বার আমাদের বাড়িতে রাত কাটাবে, চল সবাই মিলে সেলিব্রেট করি”। মাসিমা মেসোমশাইকে পুর্ন সমর্থন জানিয়ে সবার জন্য এক বতল রেড ওয়াইন নিয়ে এল। সবার গ্লাসে পানিয় ঢালা হয়ে গেলে আমরা সবাই গ্লাসে গ্লাস ঠেকিয়ে বললাম “চিয়ার্স”। প্রথম বার ওয়াইন খেলাম, খুব ভালো লাগল। মেসোমশাই নিজে একটা সিগারেট ধরাল আর মাসিমা এবং বৌদিকে অফার করল, দুজনেই একটা করে সিগারেট তুলে নিয়ে ধরাল। তারপর আমাকে অফার করল, আমারও খুব সিগারেট খেতে ইচ্ছে করছিল কিন্তু মেসোমশাই মাসিমার সামনে সিগারেট খেতে ইতস্তত বোধ করছিলাম। বৌদি কিন্তু মাসিমার কাঁধে মাথা রেখে দিব্যি সিগারেটে সুখ টান দিতে দিতে ওয়াইন খাচ্ছিল, বুঝলাম বাবা মায়ের সামনে সিগারেট খাওয়াটা বৌদির কাছে খুবই কমন ব্যাপার। আমায় ইতস্তত করতে দেখে বৌদি বলল “তুই আমার বাব মায়ের সামনে লজ্জা পাচ্ছিস? এরা আমার বাবা মায়ের চেয়েও এদের আসল পরিচয় এরা আমার সবচেয়ে কাছের এবং প্রিয় বন্ধু। আমরা নিজেদের মধ্যে কিচ্ছু গোপন করি না। তুই আমার বন্ধুদের সামনে সিগারেট খেতে লজ্জা পাচ্ছিস কেন? তাছাড়া একটু আগে বললি না তুই আমার আর মায়ের মত মডার্ন আর ফ্রি মাইন্ডেড মেয়ে হতে চাস?” শেষ কথাটাই কাজ করল, আমি মনে মনে প্রতিজ্ঞা করলাম যে করেই হোক আমাকে বৌদিদের মত হতেই হবে। মেসোমশাইয়ের কাছ থেকে সিগারেটটা নিয়ে ধরালাম, তারপর বৌদিকে বললাম “খুশি তো”? বৌদির দিকে তাকিয়ে দেখি মায়ের কাঁধে হেলান দিয়ে থাকায় ট্যাঙ্ক টপের একটা স্ট্র্যাপ কাঁধ থেকে সরে গিয়ে ডান দিকের মাইটা পুরো জামার বাইরে বেরিয়ে গেছে। বৌদির কিন্তু সে দিকে হুঁশ নেই, আমার কথা শুনে আমার কাছে উঠে এসে একটা চুমু খেয়ে বলল “খুব খুশি”। আমি এই সুযগে বৌদির কানে কানে বললাম “তোমার ডান মাইটা বাইরে বেরিয়ে গেছে, টপটা ঠিক করে নাও”। আমার কথা শুনে বৌদি জিভ কেটে বলল “দেখেছ মা তোমাকে বলেছিলামনা এই টপটা আমার থেকে বড় সাইজের”। তারপর খুব ক্যাজুয়ালি টপটা ঠিক জায়গায় করে নিল, কিন্তু ব্যাপারটা এত ক্যাজুয়ালি করল যে একটু নড়াচড়া করলে আবার মাইটা বেরিয়ে যেতে পারে। আমি আড় চোখে মেসোমশাইয়ের দিকে তাকিয়ে দেখি উনি হাসতে হাসতে বৌদির দিকে তাকিয়ে সিগারেট খাচ্ছে। আমি বুঝতে পারলাম নিজেদের মধ্যে এরা পোশাক আশাক নিয়ে খুব একটা মাথা ঘামায় না, নগ্নতা এদের কাছে খুব কমন ব্যাপার। মেসোমশাই আরেকটা বতোল খুলতে যাচ্ছিল কিন্তু বৌদি বাধা দিয়ে বলল “আজ আর নয় কাল ভোরে উঠতে হবে”। মাসিমা বৌদির কথা সমর্থন করে মেসোমশাইকে নিয়ে ওদের শোয়ার ঘরে চলে গেল। আমি আর বৌদি আমাদের ঘরে এলাম, ততক্ষনে আবার বৌদির ডান মাইটা উন্মুক্ত হয়ে গেছে। আমি মাইয়ের বোঁটাটা চেপে ধরে বললাম “কিগো বৌদি তোমার কোন শালিনতা বোধ নেই”। বৌদি বলল “নিজের বাড়িতে, নিজের বাবা মায়ের সামনে শালিনতার কি আছে? বাবা মা আমাকে বহু বার সম্পুর্ন নগ্ন দেখেছে”। ওয়াইন খেয়ে এমনিতেই শরীরটা গরম হয়ে ছিল, এখন বৌদির নগ্ন মাই আর কথা শুনে নিজেকে ধরে রাখতে পারলাম না, বৌদিকে জড়িয়ে ধরে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। তাড়াতাড়ি আমরা দুজন দুজনের জামা কাপড় খুলে কামলীলায় মেতে উঠলাম। তারপর একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
পরের দিন ভোরে উঠে মাসিমা মেসোমশাইকে বিমান বন্দরে ছাড়তে গেলাম। তারপর মাসির বাড়ি গেলাম সেখানে বৌদি দাদা আর নিজের বেশ কিছু জামা কাপড় প্যাক করল কারণ এখন থেকে আমরা ওখানে থাকব। মাসির কাছে দুপুর বেলা লাঞ্চ করে আবার আমরা বৌদির বাপের বাড়ি গেলাম। বৌদি বলল “চল তোকে এখানকার রেসিডেন্সিয়াল ক্লাবটা দেখিয়ে আনি। সুইমিং কস্টিউমটা নিয়ে নে সাঁতার কাটব”। এই প্রসঙ্গে বলে নিই আমি সাঁতার কাটতে খুবই ভালবাসতাম, আমাদের বাড়ির কাছেই একটা বেশ বড় আর সুন্দর পুকুর ছিল। সেখানে গরম কালে আমরা মানে আমি আর আমার দুই দাদা নিয়মিত চান করতে যেতাম, মাঝে মাঝে দুই জেঠু আর বাবাও যেত। আমি চার বছর বয়স থেকে সাঁতার কাটতে পারি। কিন্তু যেই এইটে উঠলাম বাড়ি থেকে পুকুরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি হল, আমার খুব খারাপ লাগলেও মেনে নেওয়া ছাড়া উপায় ছিল না। আজ আবার সাঁতার কাটতে পারব বলে মনটা খুশিতে ভরে উঠল। আমি তাড়াতাড়ি কালো রঙের সুইমিং কস্টিউমটা নিয়ে বৌদির সঙ্গে রওনা হলাম। আমি টিভিতে বা সিনেমায় বহু বার সুইমিং পুল দেখলেও নিজের চোখে কখনো দেখার সৌভাগ্য হয়নি। এখানকার রেসিডেন্সাল ক্লাবটা বেশ বড় আর সুন্দর তবে সবচেয়ে আকর্ষনিয় হচ্ছে সুইমিং পুলটা। সুইমিং পুলের স্বচ্ছ নীল জল দেখে আমার তক্ষুনি জলে ঝাপিয়ে পরতে ইচ্ছে করছিল, বৌদি আমার মনের কথা বুঝতে পেরে চেঞ্জিং রুমে নিয়ে গেল সুইমিং কস্টিউম পরার জন্য। অবশ্য এরা এটাকে বলে লকার রুম, ভেতরে ঢুকে কারণ বুঝতে পারলাম সারি সারি লকার রাখা আছে পোশাক রাখার জন্য। আমরা যখন এলাম তখন সেখানে কেউ ছিল না। আমরা আমদের জামা কাপড় ছেড়ে সেগুলো লকারে রেখে কস্টিউমটা পরে নিলাম, বৌদিকে জিজ্ঞাসা করলাম “এখানে আলাদা চেঙ্গিং রুম নেই পোশাক বদলানোর? বৌদি বলল “এটাতো ফিমেল লকার রুম, এখানে আবার আলাদা প্রাইভাসির কি প্রয়োজন? তবে যারা একটু বেশি লাজুক ওই দিকে শাওয়ার বুথ গুলো আছে ওখানে গিয়ে চেঞ্জ করে। তবে বেশিরভাগ মেম্বারই এখানে চেঞ্জ করে, হাই সোসাইটিতে ফিমেল নিউডিটি খুবই কমন ব্যাপার”। বৌদি কথা শেষ হওয়া মাত্র যেদিকে শাওয়ার বুথ আছে সেদিক থেকে একটা ১৬-১৭ বছরের মেয়ে গায়ে তোয়ালে জড়িয়ে লকার রুমে ঢুকল, আমাদের দেখতে পেয়ে বলল “হাই কাবেরিদিদি”, বৌদিও ওকে বলল “হ্যালো শ্বয়েতা”, বুঝলাম মেয়েটা অবাঙালি আর সদ্য চান করে বেরিয়েছে, এখনো চুল আর শরীরের অনেক জায়গা ভিজে আছে। বৌদি মেয়েটার সঙ্গে হিন্দি আর ইংরাজি মিশিয়ে একটু কথা বলল আর আমার সঙ্গে পরিচয় করিয়ে দিল। আমরা কথা বলতে বলতে মেয়েটা পোশাক পরল, প্রথমে তোয়ালেটা খুলে সার শরীরটা ভাল করে আরেকবার মুছে নিল, তারপর লকার থেকে ব্রা আর প্যান্টিটা বার করে পরল এবং সব শেষে একটা পাতলা টি শার্ট আর খুব ছোট জিন্সের কাট অফ শর্টস পরল। আমাদের সামনে একটুও অসচ্ছান্দ বোধ করল না, বৌদিও খুব স্বাভাবিক ভাবে ওর সঙ্গে কথা বলে গেল। এরপর মেয়েটা চলে গেল এবং আমরা সুইমিং পুলে এলাম। সুইমিং পুলে সাঁতার কাটতে এক কথায় অনবদ্য লাগল। আমি পুকুরে যখন চান করতে যেতাম ফ্রক পরে যেতাম, কিন্তু এখন কস্টিউম পরে অনেক সহজ আর কমফরটেবিল লাগছে। প্রায় দু ঘন্টা আমরা দুজন পুলে কাটালাম, এই রকম দুজন সুন্দরী মেয়েকে সুইমিং কস্টিউম পরে সাঁতার কাটতে দেখে বেশ লোক সমাগম হল কিন্তু আমাদের সেদিকে ভ্রুক্ষেপ ছিল না। দুজন দুজনকে জল ছেঁটাচ্ছিলাম, ডুব সাঁতার দিয়ে অন্যের পা ধরে টানছিলাম, দুজনে এই সময়টা খুব উপভোগ করলাম। এর পর আমরা লকার রুমে গিয়ে চান করে পোশাক বদলে ঘরে গেলাম, এতক্ষন সাঁতার কেটে দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছিলাম তাই ঘুমিয়ে পরলাম। সন্ধ্যে বেলা উঠে চা জল খাবার খাওয়া শেষ হতেই কলিং বেলটা বেজে উঠল, দরজা খুলে দেখি রিনা এসেছে। আমাকে দেখতে পেয়েই জড়িয়ে ধরে বলল আজ রাত ও আমাদের সঙ্গে থাকবে। আমারও মনটা খুশিতে ভরে উঠল। এরপর প্রায় মাঝরাত অব্দি আমরা তিন জন কামলীলায় মেতে থাকলাম।
সকাল বেলা ব্রেকফাস্ট খেয়ে রিনা চলে গেল। বৌদি বলল “সঞ্জু বিকেল বেলা আসবে, আমরা ওকে নিতে এয়ারপোর্টে যাব। তবে তার আগে দাদার কাছে যাব তোর মাপ দেওয়াতে। ওখান থেকে বেরিয়ে কিছু কেনাকাটা আছে সেগুলো করে সোজা এয়ারপোর্টে চলে যাব”। আমরা দুজনেই ডেনিমের মাইক্রো মিনি স্কার্ট আর ট্যাঙ্ক টপ পরলাম, ব্রা ছাড়া কারণ দুজনের টপেই ইনবিল্ট ব্রা আছে। গাড়িতে যেতে যেতে বৌদি বলল “তুই কি পরে মাপ দিবি”? আমি বৌদিকে আমার পরশু রাতের প্রতিজ্ঞার কথাটা বললাম, বৌদি শুনে বলল “খুব ভাল আমি আমার প্রশ্নের উত্তর পেয়ে গেছি”। রকিদার কর্মস্থল খুবই সুন্দর, প্রথমেই রিসেপসন, সেখানে একটা আমার বয়িসি মেয়ে বসে আছে, বৌদিকে দেখে হেসে বলল কেমন আছেন, স্যার আপনাদের জন্য ভেতরে ওয়েট করছে। আমরা অবশ্য তখুনি ভেতরে গেলাম না, বৌদি প্রথমে আমাকে রকিদার কাজের জায়গাটা ঘুরিয়ে দেখালো। প্রথমে একটা বড় হল ঘরের মত জায়গায় ১০ জন দর্জি সেলাই মেশিনে বসে কাজ করছে, এবং ৬টা মেয়ে মাটিতে বসে এমব্রয়ডারির কাজ করছে। চারদিকে নানারকম কাপড় রাখা রয়েছে, অনেক সুন্দর সুন্দর ড্রেস হ্যাঙ্গারে ঝুলছে। বৌদি বলল এখানে সব জামা কাপড় তৈরি হয়। এরপর আমরা রকিদার অফিসে গেলাম, দশ বারো জন ছেলে মেয়ে কম্পিউটারের সামনে বসে কাজ করছে। বৌদি এরপর রকিদার চেম্বারের দরজায় নক করল, ভেতর থেকে রকিদা জিজ্ঞেস করল কে? বৌদি সাড়া দিয়ে বলল আসব? রকিদা আসতে বলাতে আমরা ভেতরে ঢুকলাম, ঢুকে দেখি রকিদা চেয়ারে বসে ল্যাপটপে কাজ করছে। আমরা ঢুকতেই রকিদা বৌদির কাছে এগিয়ে এসে ওর ঠোঁটে ঠোঁট রেখে চুমু (ফ্রেঞ্চ কিস নয়, স্রেফ ঠোঁটে ঠোঁট ছোঁয়াল) খেয়ে ওকে গ্রিট করল, তারপর আমার দিকে তাকিয়ে বলল “অনেন্দিতা কেমন আছ”? রকিদার কাঁধ অব্দি লম্বা কোঁকরানো চুল, দুকানের দুল, ঠোঁটে লাল লিপ্সটিক আর ওর ন্যাকা ন্যাকা উচ্চারন শুনে খুব হাসি পাচ্ছিল, কিন্তু নিজেকে সংযত করলাম। রকিদার মধ্যে ছেলেদের থেকে মেয়েদের বৈশিষ্টই বেশি, আমি এগিয়ে গিয়ে রকিদাকে জড়িয়ে ধরে ওর দুগালে চুমু খেয়ে ওকে গ্রিট করলাম। রকিদা অবাক হয়ে বলল “আমিতো নিজের চোখকে বিশ্বাস করতে পারছিনা, এর আগে যে অনেন্দিতাকে আমি চিনতাম আর তুমি সেই একি ব্যক্তি কিনা”? বৌদি বলল “ও একই ব্যক্তি, কিন্তু ও ঠিক করেছে ও আর আগের মত থাকবে না, আমার মত খোলামেলা আউটগোয়িং মডার্ন মেয়ে হিসেবে বাকিটা জীবন কাটাবে”। রকিদা বলল “খুব ভাল কথা, তোমায় প্রথম দেখে আমি নিজেকে বলেছিলাম ইসঃ এত সুন্দরী একটা মেয়ে এত আনফ্যাশনলি ড্রেস করেছে। আমি কাবেরিকেও অনেকবার বলেছি তোমার মত সুন্দরী সেক্সি মেয়ের জন্য পোশাক বানাতে পারলে আমার খুব ভাল লাগবে। আজ আমার ইচ্ছা পুরন হওয়ায় আমার খুব ভাল লাগছে”। তারপর আমার পা থেকে মাথা পর্যন্ত একবার ভাল করে দেখে নিয়ে বলল “আজ তোমায় খুব সুন্দর আর সেক্সি লাগছে, এত সুন্দর বডি তোমার একটু স্কিন না শো করলে মানায়”। রকিদার প্রসংসা শুনে আমি একটু ব্লাশ করলাম, তারপর আমার মাপ নেওয়ার জন্য একটা আলাদা ঘরে নিয়ে গেল। যেতে যেতে বলল “তুমি আউটগোয়িং মডার্ন হচ্ছো ভাল কথা কিন্তু কাবেরির মত মডার্ন আউটগোয়িং হওয়া বেশ কঠিন কাজ, তুমিতো জাননা ওর সব কির্তি কলাপ……..”। বৌদি ওকে থামিয়ে বলল “অনু সব জানে, আর ও যে প্রায় আমার মতই লিবারাল হয়ে গেছে তার প্রমান এক্ষুনি পাবি”। রকিদা একটু অবাক হয়ে বলল “মানে”? বৌদি বলল “মানে খুব সোজা, তুই যেভাবে আমার মাপ নিস, সেভাবে অনুও মাপ দেবে”। রকিদার কয়েক সেকেন্ড লাগল বৌদির কথাটা মগজে ঢুকতে, কিন্তু ঢুকতেই চোখটা জ্বলজ্বল করে উঠল, বলল “I can’t wait to see her naked” (ওকে নগ্ন দেখতে আমি আর অপেক্ষা করতে পারছি না)। বৌদি বলল “তোর মেয়েদের ল্যাংটো দেখেতে চাওয়া নিয়ে বাড়াবাড়ি দেখে আমার মাঝে মাঝে তোর সমকামিতা নিয়ে আমার সন্দেহ হয়”।
আমি ওদের কথাবার্তা শুনে একটু লজ্জা পেলেও, পরশু করা প্রতিজ্ঞার কথা মনে করে জামা কাপড় খুলতে লাগলাম। ওরা নিজেদের মধ্যে কথাবার্তা চালিয়ে যাচ্ছিল। রকিদা বৌদির খোঁচার উত্তরে বলল “এতে সমকামি বিপরীতকামির কি আছে, অনুর মত সুন্দরী মেয়ের শরীর সবাই এ্যাডমায়ার করবে”। ততক্ষনে আমি জামা কাপড় খুলে সম্পুর্ন ল্যাংটো হয়ে গেছি, রকিদা বড় বড় চোখ করে আমার গোটা শরীরটা খুঁটিয়ে খুঁটিয়ে দেখছিল। আমার একটু লজ্জা লাগলেও আমি আমার শরীরের কোন লজ্জা স্থান আড়াল করলাম না, হাত দুটো পাশে রেখে রকিদাকে আমার নগ্ন শরীরটা ভাল করে দেখার সুযোগ করে দিলাম। কারণ রকিদার মত ছেলের সামনে যদি আমি লজ্জা পেয়ে পিছিয়ে আসি তাহলে কোনদিন আমার প্রতিজ্ঞা সফল হবে না। বৌদিও আমায় দেখতে দেখতে বলল “ঠিক বলেছিস দাদা। তবে অন্যদের কথা জানিনা, আমাদের মত উভকামিরা ওকে দেখলে নিজেকে ঠিক রাখতে পারবে না। আমারতো ইতিমধ্যে প্যান্টিটা ভিজতে শুরু করেছে”। রকিদা বৌদিকে একটা গাট্টা মেরে বলল “তুই তোর ননদকেও ছাড়িসনি”। বৌদি বলল “নিজের পিসিমনির সঙ্গে সেক্স করেছি তো ও কোন ছাড়, আমায় কি পাগল কুত্তায় কামড়েছে যে ওর মত সুন্দরী মেয়েকে ছেড়ে দেব”। এবার আমায় ইন্টারফিয়ার করতে হল, বললাম “আমাকে এইভাবে ল্যাংটো করে দাঁড় করিয়ে তোমরা ভাই বোন শুধু নিজেদের মধ্যে ঝগড়া করবে”? আমার কথা শুনে রকিদা আবার ন্যাকা সুরে বলল সরি, তারপর মাপার ফিতেটা নিয়ে আমার কাছে এগিয়ে এসে বলল “অনু আমি দেশি বিদেশি অনেক সুন্দরী মেয়ের শরীর দেখেছি, কিন্তু তোমার মত সুন্দরী আগে দেখিনি”। তারপর বৌদির দিকে তাকিয়ে বলল “আমার জীবনে দেখা সেরা দুজন মেয়ে হল তোরা দুজন”। বৌদি বলল “ঠিক আছে আর বার খাওয়াতে হবে না, নিজের কাজ কর”। রকিদা খুব পেশাদার ভাবে আমার শরীরের মাপ নিল, পরশুর লঞ্জ্যরি শপের মত শুধু আমার বুক, কোমর আর পাছার নয়, দেহের প্রায় প্রতিটা অঙ্গের (হাত, পা, কাঁধ, গলা ইত্যাদি) মাপ নিল। মাপ নিয়ে বৌদিকে বলল “তোর আর অনুর মাপ প্রায় এক বিষেশত আপার বডিতে, ও তোর থেকে একটু লম্বা এই যা। তোর বেশির ভাগ পোশাক ওর হবে”। বৌদি এবার রকিদাকে একটা ছোট্ট গাট্টা মেরে বলল “সেটা আমরা অলরেডি জানি”। আমি আবার আমার জামা কাপড় পরতে যাচ্ছিলাম কিন্তু রকিদা আমায় বাধা দিয়ে বলল, “আমার সঙ্গে শুভদীপের কথা হয়েছে ও তোমার জন্য বিভিন্ন ধরনের অনেক গুলো ড্রেস বানাতে চায়”। তারপর একটা খুব সুন্দর লাল রঙের জরদৌসি শাড়ি আমার হাতে দিয়ে বলল “তার মধ্যে এইটা অলরেডি বানানো ছিল, আমার মনে হয় এটা তোমায় খুব মানাবে। Please try it on” (এটা পরে দেখ)। আমি জিজ্ঞাসা করলাম “কোন সায়া ব্লাউজ ছাড়াই পরব”? রকিদা হেসে বলল “আমিতো তোমার মাপ জানতাম না তাই ব্লাউজ বানাইনি, পরের বার এর সঙ্গে খুব সুন্দর আর সেক্সি চোলি বানিয়ে দেব পরার জন্য আর এর নিচে সায়া পরার কোন প্রয়োজন নেই। শাড়িটা যথেষ্ট মোটা এর নিচে শুধু প্যান্টি পরলেই চলবে”। আমি আর কোন কথা না বাড়িয়ে শাড়িটা পরতে লাগলাম, রকিদা বলল “কোন পোশাকের সঙ্গে কি অন্তর্বাস পরবে বা পরবে না আমি সব বলে দেব, তোমার কোন অসুবিধা হবে না”। শাড়িটা পরে আমি আঁচল দিয়ে মাই দুটো ঢেকে আয়নার সামনে দাঁড়ালাম, আমায় খুব সুন্দর দেখাচ্ছিল। রকিদা আমায় আমার হাই হিল জুতোটা পরে ঘরের এ কোনা থেকে ও কোনা হাঁটতে বলল। আমি সেই মত হাঁটতে লাগলাম, ওরা দুজনে দুটো চেয়ারে পাশাপাশি বসে আমায় দেখছিল। ওদের দিকে হাঁটে যাওয়ার সময় হঠাৎ আমার আঁচিলটা খুলে পরে গেল আর আমার সুন্দর সুডল স্তন দুটো উন্মুক্ত হয়ে গেল, আমি সঙ্গে সঙ্গে আঁচলটা ঠিক করে নিলাম। বৌদি রকিদাকে কুনুই দিয়ে একটা খোঁচা মেরে বলল “যদি এটা কোন ফ্যাশান শোয়ের স্টেজ হত কি দারুন হত বলতো”? কিন্তু রিকিদা বৌদির কথার কোন জবাব না দিয়ে আমার কাছে উঠে এসে আমার গালটা টিপে বলল “তোমাকে খুব সুন্দর মানিয়েছে”। তারপর বৌদির দিকে ঘুরে বলল “তবে একটা বিষয়ে আমি তোর সঙ্গে একমত, অনু যদি মডেলিং করে খুব নাম করবে”। তারপর আমার দিকে তাকিয়ে বলল “তোমার যদি কোন দিন মডেলিং করার ইচ্ছা হয় আমায় জানিও”।
আমি কিছু বলার আগেই দরজায় কেউ নক করল, রকিদা জিজ্ঞেস করল কে? ও পাশ থেকে একটা মেয়ে উত্তর দিল আমরা। রকিদা সঙ্গে সঙ্গে ওদের ভেতরে আসতে বলল, দেখি একটা ছেলে আর একটা মেয়ে ঢুকল। ছেলেটা রকিদার মত সাজগোজ করেছিল (লম্বা চুল, কানে দুল, ঠঁটে লিপ্সটিক) আর মেয়েটা একটা মিনি স্কার্ট আর সাদা স্লিভলেস লো কাট ব্লাউজ পরেছিল। মেয়েটার গায়ের রঙ শ্যামলা, মেয়েটাকে মোটামুটি সুন্দরী বলা চলে। বুঝলাম এরা বৌদির পুর্ব পরিচিত, বৌদি দুজনের গালে চুমু খেয়ে গ্রিট করে বলল “তোমরা এই রকম সবসময় নক করে ঢোক নাকি”? মেয়েটা বলল “না না, শুনলাম স্যার কোন গুরুত্বপুর্ন ক্লায়েন্ট এ্যাটেন্ড করছে তাই”। বৌদি তখন আমার দিকে তাকিয়ে বলল “দেখছিস তোর কত ইম্পরটেন্স (importance)”। তারপর ওদের দিকে ফিরে বলল “আলাপ করিয়ে দিই আমার ননদ অনেন্দিতা, আর এরা…………”, রকিদা বৌদিকে বাধা দিয়ে বলল “এ হচ্ছে রাত্রি আর এ হচ্ছে অরুন, আমার দুই সহকর্মি। আমার ডান হাত আর বাঁ হাত”। ওরা দুজন আমার গালে চুমু খেয়ে আমাকে গ্রিট করল। বৌদি বলল “অরুনের আরেকটা পরিচয় আছে, ও দাদার বয় ফ্রেন্ড”। তারপর অরুনকে খোঁচা মেরে হাসতে হাসতে বলল “এবার থেকে আমি তোমায় বৌদি বলে ডাকব”। অরুন বৌদির ইয়ার্কিতে রাগ না করে বলল “এ দেশে যত দিননা আইন পরিবর্তন হচ্ছে, তোমার ইচ্ছে থাকলেও পারবে না”। অরুন এরপর রকিদাকে বলল “আমি ভেতরে ঢুকে ওকে দেখে ভাবলামতো বুঝি কোন মডেল……”, বৌদি ওকে শেষ করতে না দিয়ে হাসতে হাসতে বলল “তোমরা যদি আর দুমিনিট আগে আসতে……”। রাত্রি এবার একটু কৌতুহল নিয়ে জিজ্ঞাসা করল “কি ব্যাপার”? “ওয়াড্রব ম্যালফাংশন” (Wardrobe malfunction) বলে বৌদি বিস্তারিত ভাবে পুরো ব্যাপারটা ওদের বলল। আমার খুব লজ্জা লাগছিল কিন্ত বৌদি সে সবের তোয়াক্কা করল না, রাত্রি সব শুনে আমার দিকে তাকিয়ে বলল “সত্যি খুব বড় মিস হয়ে গেছে”। অরুন কিছু বললনা তবে হাসতে হাসতে ঘাড় নাড়িয়ে রাত্রিকে সমর্থন করল। বৌদি বলল “তোমাদের আফশোস করতে হবে না, আমি বলছি অনু তোমাদের পুরো ব্যাপারটা আরেকবার রিওয়াইন্ড করে দেখাবে”। আমি বৌদির দিকে কটমট করে তাকাতে বৌদি বলল “কি হল ভুলে গেলি পরশুর প্রমিস”? অরুন, রাত্রি দুজনের কেউই আমার প্রতিজ্ঞার বষয়ে কিছু জানত না তাই ওরা বৌদির কথা বুঝতে পারল না। বৌদি ওদের দিকে তাকিয়ে বলল “অনু পরশু রাতে প্রতিজ্ঞা করেছে আমার মত লিবারাল ফ্রি মাইন্ডের মেয়ে হবে। তোমরাতো জানো লন্ডনে দাদার ফ্যাশন শোয়ে কিরকম হয়েছিল, আমি যদি অত অচেনা লোকের সামনে একটা স্তন অনাবৃত করে বা সম্পুর্ন ট্রান্সপারেন্ট চোলি পরে ক্যাটওয়াক করতে পারি তাহলে ও আমাদের সামনে কেন পারবে না”? আমি বৌদির যুক্তি মেনে নিলাম, বললাম ঠিক আছে আমি রাজি। আমার কাছে এটা কোন বড় ব্যাপার বলে মনে হল না কারণ বৌদি আর রকিদা ইতিমধ্যে ব্যাপারটা দেখেছে আর রাত্রি এবং অরুনের সামনে মাই দেখাতে খুব একটা লজ্জা লাগছিল না কারণ রাত্রি মেয়ে আর অরুনকে আমার ছেলের থেকে মেয়েই লাগছিল বেশি। তাছাড়া আগেই বলেছি আমি সাবমিসিভ চরিত্রের তাই এভাবে আমার মাই দেখাতে অর্ডার করাতে আমি মনে মনে খুশিই হলাম। আমি আবার পিছিয়ে গিয়ে ওদের দিকে মুখ করে দাঁড়ালাম, তারপর ওদের দিকে হাঁটতে লাগলাম। দেখি চার জনেই খুবই মনযোগ দিয়ে আমায় দেখছে। ওদের থেকে অট দশ কদম দূরে রাত্রির দিকে তাকিয়ে ওকে একটা চোখ মারলাম আর সেই সঙ্গে কাঁধটা ঝাকালাম, সঙ্গে সঙ্গে আঁচলটা পরে গিয়ে আমার সুন্দর মাই দুটো উন্মুক্ত হয়ে গেল। আমি কিন্তু আগের বারের মত সঙ্গে সঙ্গে আঁচলটা তুলে নিলামনা প্রায় ৫ সেকেন্ড ওদের আমার সুন্দর মাই দুটো দেখিয়ে আঁচলটা ঠিক করে নিলাম। ওদের কাছে যেতেই ওরা সবাই হাততালি দিয়ে উঠল, আমার একটু লজ্জা লাগলেও বললাম থ্যাঙ্ক ইউ।
রাত্রি বলল “অনু তুমি কিন্তু মডেল হলে খুব নাম করবে, একজন সফল মডেল হওয়ার সমস্ত গুণ তোমার মধ্যে আছে”। রকিদা বলল “আমি অলরেডি ওকে অফার দিয়ে রেখেছি”। এরপর রাত্রি রকিদাকে বলল “স্যার কাবেরিকে ওর নতুন ড্রেসটা দেখিয়েছেন”? রকিদা আবার ন্যাকার মত জিভ কেটে বলল “দেখেছ, একদম ভুলে গেছি। কাবেরি তোর জন্য একটা সুন্দর ড্রেস বানিয়েছি”। অরুন পাশের হ্যাঙ্গার থেকে ড্রেসটা আনতে গেল আর বৌদি সঙ্গে সঙ্গে ওর টপ আর স্কার্টটা খুলে শুধু প্যান্টি পরে সবার সামনে দাঁড়াল। রাত্রি আর অরুনের প্রতিক্রিয়া দেখে বুঝতে পারলাম বৌদিকে এই অবস্থায় ওরা এর আগেও বহুবার দেখেছে। অরুনের হাত থেকে ড্রেসটা নিয়ে পরতে যাওয়ার আগে বলল “আনুকে দেখে আমার প্যান্টিটা পুরো ভিজে গেছে”, তারপর প্যান্টিটা খুলে সবার সামনে সম্পুর্ন নগ্ন হয়ে দাঁড়াল। রকিদা, অরুন ও রাত্রি সবাই বৌদির কান্ড দেখে হাসতে লাগল। ওদের হাসতে দেখে বৌদি বলল “তোমাদের তিন জনেরই মেয়েদের প্রতি কোন সেক্সুয়াল অ্যাটট্রাকশান নেই তাই তোমরা আমার ব্যাপারটা বুঝতে পারছ না”। আমি বৌদিকে বললাম “একটু সুযোগ পেলেই হল তুমি সবার সামনে নগ্ন হওয়ার জন্য পা বাড়িয়েই থাক”। বৌদি হেসে বলল “একদম ঠিক, শরীর দেখাতে আমি খুব ভালবাসি। তাই সব সুযগের সদ্ব্যবহার করি, তুই যেদিন আমার মত শরীর দেখাতে কোন সঙ্কোচ বোধ করবি না, স্থান, কাল, পাত্র যাই হোক, সেদিন বুঝবি তোর প্রতিজ্ঞা পালন হয়েছে”। রাত্রি উঠে গিয়ে কয়েকটা টিস্যু পেপার নিয়ে এসে বৌদির কাছে গেল, বৌদি হাত বাড়িয়ে সেগুলো নিতে গেল কিন্তু রাত্রি নিজে ওগুলো দিয়ে ওর গুদটা ভাল করে মুছিয়ে দিল। এর পর বৌদি ড্রেসটা পরলো। ড্রেসটা একটা ক্লাব ওয়্যার, সবুজ রঙের হল্টার নেক ওয়ান পিস ব্যাকলেস ড্রেস। সামনেটা খুবই লো কাট, বৌদির মাইয়ের অন্তত দুইঞ্চি নিচে অব্দি। ড্রেসটা নিচে বৌদির থাইয়ের মাঝামাঝি এসে শেষ হয়েছে। ড্রেসটা খুবই ভালো ফিট করেছে বৌদিকে, বিশেষ করে ড্রেসটা খুব টাইট ফিটিং হওয়ায় খুব সুন্দর আর মোহময়ি খাঁজের সৃষ্টি হয়েছে। বৌদি ড্রেসটা পরে আয়নার সামনে দাঁড়াল, ভাল করে বিভিন্ন এঙ্গেলে নিজেকে দেখতে দেখতে বলল “বাঃ খুব সুন্দর, আমার খুব পছন্দ হয়েছে। কত দামরে এটার দাদা”? রকিদা বলল “দাম জেনে দরকার নেই কারণ এটা আমার তরফ থেকে তোকে ছোট্ট একটা উপহার, অনুর মত একজন সুন্দরী কাস্টমার দেওয়ার জন্য”। বৌদি একটু ন্যাকা গলায় বলল “উপহার না উৎকোচ, এত বড় শাঁসালো খদ্দের দেওয়ার জন্য”? রকিদা বৌদির কথা গায়ে না মেখে আমার কাছে এসে আমার কাঁধ দুটো ধরে বলল “তোমার মত সুন্দরী মেয়ের ড্রেস ডিজাইন করতে পেরে আমি সত্যিই নিজেকে সম্মানিত বোধ করছি, কাবেরির কথাও ঠিক, আমার পোশাক তোমার মত সুন্দরী সেক্সি মেয়ে বম্বের মত শহরে পরলে আমার খুব পাবলিসিটি হবে”। (রকিদার ঠিকই বলেছিল, বিয়ের পর যখন বম্বেতে বিভিন্ন পার্টি বা অন্যান্য অনুষ্ঠানে ওর ডিজাইন করা পোশাক পরতাম, প্রায় সকলেই খুব তারিফ করত। তারা আমার ডিজাইনারের নাম জানতে চাইত এই রকম পোশাক কেনার জন্য। বুঝতে পারতাম আমার সাহায্যে রকিদার ভালই লক্ষি লাভ হচ্ছে)। এরপর বৌদি আবার ড্রেসটা খুলে অরুনকে দিয়ে দিল, কিন্তু নিজের জামা কাপড় না পরে আমার কাছে এগিয়ে এসে বলল “কিরে তুই সারাদিন এই শাড়িটা পরে থাকবি নাকি”? বুঝতে পারলাম অরুন আর রাত্রির সামনে বৌদি আমাকে ল্যাংটো করতে চাইছে, আমারও বৌদির মত নিজের শরীরটা ওদের দেখাতে ইচ্ছে করছিল। আমি একটু আগে বৌদির উপদেশটা মনে করে শাড়িটা খুলে সম্পুর্ন নগ্ন হয়ে ওদের সামনে দাঁড়ালাম। রাত্রি বড় বড় চোখ করে আমার চাঁচা গুদটা দেখছিল, অরুনকে অবশ্য অতটা মনযোগি হতে দেখলাম না। রাত্রিকে ভাল করে আমার গুদটা দেখতে দেওয়ার জন্য আমি পা দুটো আরেকটু ফাঁক করে দাঁড়ালাম। ঠিক সেই সময় দরজায় কেউ নক করল, রকিদা চেঁচিয়ে জিজ্ঞেস করল কে? ওপাশ থেকে একটা মেয়ে উত্তর দিল “আমি দাদাবাবু, কফি এনেছি”। রকিদা একবার বৌদির দিকে তাকাল, বৌদি পজিটিভ ইঙ্গিত করাতে রকিদা মেয়েটাকে ভেতরে আসতে বলল। মেয়েটাকে দেখে বুঝলাম মেয়েটা এখানে পরিচারিকার কাজ করে, বয়স ২৬-২৭ হবে দেখতে মোটামুটি। মেয়েটা আমাদের দুজনকে সম্পুর্ন নগ্ন দেখে একটু অবাক হলেও মুখে কিছু প্রকাশ করল না, চুপচাপ সকলের হাতে কফির কাপ তুলে দিচ্ছিল। বৌদিও দেখলাম ওর উপস্থিতি সম্পুর্ন অগ্রাহ্য করে অরুনের সঙ্গে ড্রেসটা নিয়ে আলোচনা করছিল। আমার অবশ্য একটু লজ্জা লাগছিল, বুঝলাম বৌদির মত হতে আমার এখনো সময় লাগবে। মেয়েটা চলে গেলেও বৌদি পোশাক পরার কোন উচ্চবাচ্চ না করে একটা চেয়ারে বসে পা নাচাতে নাচাতে কফি খেতে লাগল, আমিও তাই এই নিয়ে কিছু বললাম না। এসিতে এইভাবে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে থাকায় আমার বেশ শীত শীত করছিল তাই গরম কফি খেতে খুব ভাল লাগছিল।
কফি খেতে খেতে রাত্রি বলল “সত্যি কাবেরি আমি তোমাদের সাহসের প্রশংসা না করে পারছি না……” বৌদি বলল “আমার থেকে বেশি প্রসংসা প্রাপ্য অনুর”। রাত্রি বলল “নিশ্চই, তবে তোমাদের মত সুন্দর ফিগার থাকলে সবাইকে দেখানো উচিত”। বৌদি হেসে বলল “তোমার ফিগার খারাপ কেন বেশ ভালোই, তোমারও নগ্ন হওয়া উচিত”। রাত্রি এর উত্তরে বলল “না বাবা আমার দ্বারা এসব হবে না, আমি তোমাদের মত অত ডেয়ারিং নয়”। বৌদি উঠে ওর কাছে এসে বলল “সবাইতো আর ডেয়ারিং হয়ে জন্মায় না, এইযে অনু ওতো এই কদিন আগেও গলা থেকে পা পর্যন্ত ঢাকা পোশাক পরত, আর এখন কত সহজে সবার সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে কফি খাচ্ছে। সেই তুলনায় তুমিতো যথেষ্ট মডার্ন আর আউট গোয়িং, তোমার অবশ্যই নগ্ন হওয়া উচিত”। এই বলে বৌদি অরুন আর রকিদাকে ইসারায় বলল রাত্রিকে একটু চেপে ধরতে। সেইমত অরুন বৌদিকে সমর্থন করে মুচকি হাসতে হাসতে বলল “তুই একজন ফ্যাশন ডিজাইনার, আমাদের পেশায় লজ্জা শরমের কোন স্থান নেই”। রকিদা বলল “একদম ঠিক, তাছাড়া আমরাতো তোর নিজের লোক, (পরে জেনেছিলাম রাত্রি অরুন আর রকিদাকে ভাইফোঁটা দেয়) আর কাবেরি আর অনু দুজনেই সম্পুর্ন নগ্ন”। আমি রাত্রির অবস্থাটা বুঝতে পারলাম, তাই ওর কাছে গিয়ে বললাম “একটা কথা স্বীকার কর, আমাদের দুজনকে এইভাবে শরীর দেখাতে দেখে তোমারও নিজের শরীর দেখাতে খুব ইচ্ছা করছে”। রাত্রি চুপ করে থাকল বুঝলাম আমার কথার সঙ্গে একমত, তখন ওকে বললাম “তাহলে আর দেরি করছো কেন, পোশাকটা খুলে ফেল দেখবে খুব এনজয় করছো”। রাত্রি তবু চুপচাপ বসে রইল, তখন বৌদি আর আমি ইনিসিয়েটিভ নিয়ে ওকে দাঁড় করিয়ে একে একে ওর সব পোশাক খুলে দিতে লাগলাম, রাত্রি কোন বাধা দিলনা। ওকে সম্পুর্ন নগ্ন করে একবার পা থেকে মাথা পর্যন্ত দেখলাম, আমার প্রথমে ওকে দেখে মোটামুটি সুন্দরী মনে হয়েছিল কিন্তু এখন ওকে সম্পুর্ন নগ্ন দেখে মোটামুটি নয় অসাধারন সুন্দরী লাগছে। আসলে তখন ওর শরীরের সবচেয়ে সুন্দর অঙ্গ অর্থাৎ ওর সুন্দর সুন্দর টানা টানা কালো হরিণ চোখ আর সুডল স্তন দুটো সানগ্লাস আর ব্লাউজে ঢাকা ছিল, এখন সেগুলো খুলে ফেলায় ওর আসল রূপ সকলের নজরে এল। রাত্রির ফিগারটাও যথেষ্ট ভাল বিশেষ করে ওর মাইটা আমাদের দুজনের থেকে বেশ বড়, মনে হয় ডি কাপ হবে। গুদের কাছে বালটা খুব সুন্দর ডিজাইন করে ছাটা। বৌদি সেই দেখে বলল “বাঃ তোমার বুশটাতো (Bush) খুব সুন্দর, কে কেটে দিয়েছে”? রাত্রি একটু রাগি গলায় বলল “কাবেরি কি হচ্ছে”? বৌদি কিন্তু না থেমে হাসতে হাসতে বলল “রাগ দেখালে হবে, তুমি যে ব্যাপারটা খুব এনজয় করছো তা এই দুটো দেখলেই বোঝা যায়”। এই বলে বৌদি রাত্রির শক্ত কালো মাইয়ের বোঁটা দুটো আঙুল দিয়ে মুচরে দিল, বুঝতে পারলাম এই রকম সবার সামনে ল্যাংটো হয়ে ফাঁড়িয়ে থাকায় ও যৌনোত্তেজিত হয়ে পরেছে আর ওর মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে গেছে। ওকে দেখে আমার জুতো কেনার কথাটা মনে পরে গেল, অর্ণবকে আমার গুদটা দেখিয়ে আমি ঠিক একই রকম গরম হয়ে গিয়েছিলাম। বৌদি আবার রাত্রিকে বলল “বুঝতে পারছি তুমি গরম হয়ে গেছো, তুমি চাইলে আমরা দুজন তোমার শরীর ঠান্ডা করে দিতে পারি”। রাত্রি একটু কৌতুহলি চোখে বৌদির দিকে তাকাল, বৌদি বলল “আমি আর অনু দুজনেই বাইসেক্সুয়াল, তুমি যদি রাজি হও………”, রাত্রি বৌদিকে থামিয়ে দিয়ে বলল “কিন্তু আমিতো…….”, এবার বৌদি ওকে শেষ না করতে দিয়ে বলল “আমি জানি, কিন্তু এক্সপিরিমেন্ট করতে ক্ষতি কি”? রাত্রি একটু চিন্তা করে বলল “ওকে”, বৌদি রকিদার দিকে তাকিয়ে ওকে আর অরুনকে বাইরে যেতে ইসারা করল। রকিদা আর অরুন দুজনেই একযোগে বলল “আমারাও একটু একা থাকতে চাই”। রাত্রির সুন্দর, মসৃন কৃষ্ণাঙ্গ ত্বক দেখে আমার ঝিমলির কথা মনে পরে যাচ্ছিল, তাই রকিদা আর অরুন বাইরে যেতেই আমি রাত্রির দিকে আমার ঠোঁটটা বাড়িয়ে দিলাম। রাত্রি আমার দিকে চোখ বন্ধ করে ঠোঁটটা বাড়িয়ে দিল, আমরা একে অপরকে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। রাত্রি খুবই ভাল চুমু খায়, আমরা বেশ কিছুক্ষন একে অপরকে চুমু খেলাম। বৌদি সেই সময় আমার মাই দুটো পালা করে চুষছিল আর টিপছিল, আমি আর রাত্রি পরষ্পরের থেকে আলাদা হতেই বৌদি আমাকে ছেড়ে রাত্রিকে চুমু খেতে লাগল আর আমি বৌদির মত ওর মাই দুটো চুষছিলাম আর টিপছিলাম। ওরা শেষ করতেই রাত্রি বলে উঠল “ওয়াও, আমি সপ্নেও ভাবতে পারিনি একজন মেয়েকে চুমু খাওয়া এত উপভোগ্য হতে পারে”। আমি আর বৌদি দুজনে একসঙ্গে বললাম “ডার্লিং, এটাতো সবে শুরু!”।
এই বলে আমরা দুজন ওকে ঘরের সোফা সেটটার মাঝখানে বসিয়ে দুজন দুপাশে বসলাম আর একটা করে মাই মুখে পুরে চুষতে লাগলাম। রাত্রি আনন্দে ছটফট করতে লাগল, আমরা এইভাবে বেশ কিছুক্ষন ওর মাই চুষলাম। তারপর বৌদি নিচে নেমে ওর ভিজে গুদটা চাটতে আরাম্ভ করল আর আমি পালা করে একটা মাই চুষছিলাম আর একটা মাই টিপছিলাম। মিনিট দুয়েক পর আমি আর বৌদি স্থান পরবর্তন করলাম, রাত্রির গুদে মুখ লাগিয়ে দেখি হড়হড় করে কামরস বেরোচ্ছে। আমি আমার জিভটা যতটা সম্ভব ওর গুদে ঢুকিয়ে দিলাম, ও আনন্দে কোঁকিয়ে উঠল। এরপর খুব দ্রুত বেগে আমার জিভ দিয়ে ওকে চুদতে লাগলাম, বৌদি ওর মাই চুষতে চুষতে ওর চুলে বিলি কাটছিল। আমাদের যৌথ আক্রমনে রাত্রি বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারল না, জল ছেড়ে সোফায় নেতিয়ে পরল। রাত্রির অর্গ্যাসম হয়ে যাওয়ার পর আমি আর বৌদি সিক্সটি নাইন পজিসনে একে অপরের গুদ চাটতে লাগলাম, আমাদেরও অল্পক্ষনেই অর্গ্যাজম হয়ে গেল। এরপর আমরা তিন জনেই সোফায় গা এলিয়ে দিয়ে কিছুক্ষন চুপচাপ বসে রইলাম। বৌদি প্রথমে কথা বলল, রাত্রিকে জিজ্ঞাসা করল “কেমন লাগল”? এর উত্তরে রাত্রি আমাদের দুজনকে প্রথমে চুমু খেল তারপর বলল “এত ভাল অর্গ্যাসম আমার আগে কখনো হয়নি, আমি বেশ কয়েক জন ছেলেকে চুদেছি কিন্তু এত সুখ আগে কখনো পাইনি। তোমাদের দুজনকে কি বলে যে ধন্যবাদ দেব বুঝতে পারছি না”। বৌদি বলল “খুব সোজা, আমাদের ধন্যবাদ দেওয়ার সর্বশ্রেষ্ঠ পথ হচ্ছে এই কাজটার পুনরাবৃত্তি করা”। আমি সঙ্গে সঙ্গে বললাম “আমি এই বিষয়ে বৌদির সঙ্গে সম্পুর্ন একমত”। রাত্রি বলল “আমি সপ্নেও ভাবতে পারিনি মেয়েদের সঙ্গে সেক্স করে এত সুখ পাব”। বৌদি বলল “অনেক বাইসেক্সুয়াল মেয়েই নিজেদের বাইসেক্সুয়ালি সম্বন্ধে অবহিত নয়, কিন্তু তোমায় প্রথম দিন দেখেই আমি বুঝেছিলাম তুমি বাইসেক্সুয়াল। সেদিন তুমি যেভাবে আমার নগ্ন শরীর ললুভ দৃষ্টিতে দেখছিলে…….”, রাত্রি বলল “সত্যি মেয়েদের বিশেষ করে তোমার নগ্ন শরীর দেখলে আমার শরীরে একটা অদ্ভুত অনুভুতির সৃষ্টি হত, আমি খুব সেক্সুয়ালি এক্সাইটেড হয়ে যেতাম”। বৌদি বলল “ইডিয়ট, এই কথাটা আগে বলনি কেন? তাহলে আগে থেকে তোমার সঙ্গে আনন্দ করা যেত”। আমি বললাম “যাকগে, যা হয়ে গেছে হয়ে গেছে, এখন সেসব ভেবে লাভ নেই। বরং এই ভেবে আনন্দ করা উচিত আগামি দিনে আমরা একসঙ্গে এইভাবে আরো আনন্দ করতে পারবো”। আমার কথা শুনে দুজনেই আমাকে জড়িয়ে ধরে বলল “নিশ্চই”। এই সময় দরজায় টোকা মেরে রকিদা জিজ্ঞাসা করল “ভেতরে আসতে পারি”? আমাদের দুজনের কোন আসুবিধা ছিল না, তাই আমরা রাত্রির দিকে উত্তরের জন্য তাকালাম, রাত্রি নর্মালি বলল “স্যার ভেতরে এসো”। রকিদা আর অরুন ভেতরে ঢুকলো, আমাদের তিন জনকে নগ্ন দেখে ওরা বেশ খুশি হল। ওদের মুখে একটা তৃপ্তির ভাব লক্ষ্য করলাম, বুঝলাম আমাদের মতই ওদেরও সময়টা ভালোই কেটেছে। রাত্রি বলল “আমার আর ল্যাংটো হয়ে থাকতে লজ্জা করছে না। আমি ক্লাবের লকার রুম বা স্পাতে গেলে অনেক মেয়ের সামনে নগ্ন হয়েছি তাই এখানে খুব একটা আলাদা লাগছে না কারণ অরুন আর স্যারকে আমি ছেলে হিসাবে গন্য করি না”। আমিও ওকে সমর্থন করে বললাম “আমারও তোমাদের দুজনের সামনে ল্যাংটো হয়ে থাকতে লজ্জা লাগছে না”। রকিদা আর অরুন একসঙ্গে বলল “আমাদের সৌভাগ্য, তোমরা আমাদের সম্বন্ধে এইরকম ভাবো না হলে তোমাদের মত এত সন্দর দুজনকে আমাদের নগ্ন দেখা হত না”। ওদের কথায় আমরা তিন জনই খুব হাসলাম। রাত্রি বলল “আমি কিন্তু এই রকম ভাবে ছেলেদের মানে আসল পুরুষ মানুষদের সামনে ল্যাংটো হতে পারব না”। বৌদি বলল “এটাতো এনজয় করার জন্য, তুমি যদি শরীর দেখাতে কমফরটেবিল ফিল না কর দেখাবে না। আমাদের দেখাতে ভাল লাগে আমরা দেখাই”। রাত্রি বলল “ঠিকই কিন্তু এখন তোমাদের সঙ্গে এইভাবে নগ্ন হয়ে বসে থাকতে আমার ভালো লাগছে”। বৌদি বলল “আসলে এক্সিভিসনিসম ব্যাপারটা সবার সমান থাকে না, কেউ কেউ অল্প শরীর দেখিয়ে সন্তুষ্ট হয় আবার কেউ সম্পুর্ন নগ্ন শরীর। তবে প্রথম দিনই কেউ নিজের কোন গোপন অঙ্গ কোন অপরিচিত ব্যক্তিকে দেখায় না, ধীরে ধীরে নিজেকে তৈরি করতে হয় নিজের সম্পুর্ন নগ্ন দেহ একজন অপরিচিত লোককে দেখানোর জন্য। তবে এর কিছু ব্যতিক্রমও আছে, এই যেমন অনু”। এই বলে বৌদি একটু থামল, তখন সবাই বৌদিকে বলল ব্যাপারটা কি একটু ঝেড়ে কাশো। বৌদি তখন আমাদের জুতো কিনতে যাওয়ার ঘটনাটা ওদের বলল, ওরা শুনে সবাই আমার দিকে বড় বড় চোখ করে তাকাল। আমি বললাম “প্রথম দিন কি করে একজন সম্পুর্ন অচেনা ছেলেকে নিজের চাঁচা গুদ দেখালাম নিজেও জানি না, আসলে বৌদিও পাশে বসে ওকে নিজের গুদ দেখাচ্ছিল বলেই বোধহয় আমি পেরেছি। তবে ব্যাপারটা যে খুব এনজয় করেছি তাতে কোন সন্দেহ নেই”। বৌদি বলল আজকে আবার ওখানে যাব জুতো কিনতে, তারপর ফোনটা বার করে দোকানে ফোন করল। ওপাশ থেকে কেউ রিসিভ করলে বৌদি অর্ণবকে ফোনটা দিতে বলল, আমি বৌদিকে ফোনটা স্পিকার মোডে করতে বললাম। বৌদি ফোনটা স্পিকার মোডে করতেই ওপাশ থেকে অর্ণবের কন্ঠস্বর শোনা গেল।
অর্ণব – হ্যালো, কে বলছেন?
বৌদি – আমি বলছি।
অর্ণব – আমিটা কে?
বৌদি – যাঃ এর মধ্যেই আমার গলার আওয়াজ ভুলে গেলে?
অর্ণব – (একটু থেমে) কাবেরি?
বৌদি – যাক বাবা শেষ পর্যন্ত চিনতে পারলে। অনু আমার সামনে বসে আছে, আরেকটু হলে আমার প্রেসটিজ পাংচার হয়ে যেত।
অর্ণব – কি যে বল, তোমাকে মানে তোমাদের ভোলা যায়? আসলে তোমার ফোনটা এতটা আনএক্সপেকটেড তাই গলাটা চিনতে সময় লাগল।
বৌদি – (সামান্য হেসে) যাকগে যে জন্য ফোন করেছিলাম, আমি আর অনু আরেকটু পরে তোমার দোকানে যাব। আজ আর একটা নয় অনেক গুলো জুতো কিনব অনুর জন্য, নিজের জন্যও একটা দুটো কেনার ইচ্ছা আছে, তাই তোমায় ফোন করলাম যদি একটু তুমি আমাদের জন্য সময় দিতে পারো।
অর্ণব – এটা আবার জিজ্ঞাসা করার কি আছে, দুপুর বেলাতো দোকান মোটামুটি ফাঁকাই থাকে, ম্যাডামও বাড়ি যায় লাঞ্চ করতে, আর আমার সঙ্গে যে সহকর্মীটি থাকে আজ ছুটিতে আছে তাই তখন দোকানে আমি ছাড়া কেউ থাকেনা, তোমরা চলে এস কেউ তোমাদের ডিস্টার্ব করবে না।
বৌদি – থ্যাঙ্কস, আসলে আমার ভীড়ভাট্টার মধ্যে শপিং করতে একদম ভাল লাগেনা। আমরা তাহলে দুটো নাগাদ তোমার ওখানে যাব।
অর্ণব – ঠিক আছে তোমরা চলে এস আমি ওয়েট করছি।
বৌদি এরপর ফোনটা কেটে দিল, আমি জিজ্ঞাসা করলাম “তোমার মতলবটা কি”? বৌদি বলল “কিছু না, শুধু তোর জন্য বেশ কিছু জুতো কিনব আর পছন্দ হলে আমার জন্য একটা কি দুটো”। এরপর বৌদি রকিদাকে জিজ্ঞাসা করল “তুই কি কি পোশাক ওর জন্য বানানোর পরিকল্পনা করেছিস”? এরপর রকিদা আমার জন্য কি কি ড্রেস বানাবে আর তার জন্য কি ধরনের জুতো কেনা উচিত তা বলল। এই সময় অরুন বলল চল এবার লাঞ্চটা করে নিই। আমি আর রাত্রি দুজনেই পোশাক পরতে উঠে দাঁড়ালাম, বৌদি জিজ্ঞাসা করল কি ব্যাপার? রাত্রি বলল “তুমি কি ল্যাংটো হয়ে লাঞ্চ করার পরিকল্পনা করছ নাকি”। বৌদি বলল “অবভিয়াসলি, লাঞ্চতো আমরা বাইরে করতে যাচ্ছি না তাই পোশাক পরার কোন প্রয়োজন নেই”। রাত্রি তবু একটু কিন্তু কিন্তু করছিল। লাঞ্চ খেয়ে আমরা আবার আগের জামা কাপড় পরে জুতো কিনতে বেরিয়ে গেলাম।

গাড়িতে যেতে যেতে বৌদিকে জিজ্ঞাসা করলাম “একটা সত্যি কথা বলতো বৌদি সেদিন রাতে দাদাভাইকে খুব গালাগাল দিলে সমুদ্রে চান করতে করতে তোমার বিকিনি সরে মাই বেরিয়ে গেছে না বলার জন্য, সত্যি সত্যি তুমি জানতে না”? বৌদি হাসতে হাসতে বলল “সত্যি তুই তোর দাদাভাইকে খুব ভালবাসিস, ঠিকই ধরেছিস আমি আগাগোড়া ব্যাপারটা জানতাম। বিকিনিটা সরে যাতে মাইটা বেরিয়ে যায় সেটাও আমার মস্তিস্কপ্রসুত, কিন্তু তোর দাদাভাই যদি বলত আমি বিকিনিটা ঠিক করে নিতাম। আমি বাবা মায়ের সঙ্গে অনেকবার ইউরোপের ন্যুড বিচে গেছি এবং তিন জনই সম্পুর্ন নগ্ন হয়ে অনেক সময় কাটিয়েছি কিন্তু এশিয়ার একটা পপুলার পাবলিক বিচে নিজের নগ্ন মাই দেখানোর মজাই আলাদা”। এই শুনে আমি বললাম “বেচারা দাদাভাই শুধু শুধু এতগুলো কটু কথা শুনল”। বৌদি বলল “দাদাভাইয়ের জন্য দরদ উতলে উঠছে”? ততক্ষনে আমরা মলের পার্কিং প্লেশে এসে গেছি, আমি বৌদিকে বললাম “যদিও আমরা আগের দিনের থেকে অনেক শর্ট স্কার্ট পরে আছি তবু অর্ণব আগের দিনে মত অত মজা পাবে না”। বৌদি আশ্চর্য হয়ে বলল “কেন”? আমি বললাম “কারণ আমরা কেউই আজ সী থ্রু প্যান্টি পরে আসিনি”। বৌদি বলল “ঠিক কথা, কিন্তু আমারতো ওকে আগেরদিনের থেকে বেশি মজা দেওয়ার ইচ্ছা ছিল, আর ও বেচারিও সেই আশায় বসে আছে”। তারপর একটু থেমে বলল “এর সমাধান আমার কাছে আছে”। আমি সমাধানটা কি জানতে চাওয়াতে বৌদি নিজের প্যান্টিটা খুলতে খুলতে বলল “আমরা প্যান্টি ছাড়াই যাব”। আমি বৌদিকে বললাম “আমার কোন আপত্তি নেই কিন্তু ব্যাপারটা একটু বাড়াবাড়ি হয়ে যাচ্ছেনা? আমাদের স্কার্ট গুলো কিন্তু সত্যিই খুব ছোট, একটু এদিক ওদিক হলে গুদ বা পোঁদ দেখা যাবে। তাছাড়া আমাদের এইভাবে দেখলে অর্ণবও ভুল কিছু মানে করতে পারে”। বৌদি বলল “তুইকি বলতে চাইছিস আমাদের এইভাবে দেখলে ও মনে করবে আমরা ওকে দিয়ে চোদাতে চাই”? আমি বললাম “ঠিক ধরেছ তাছাড়া অন্য কেউও থাকতে পারে ওর সঙ্গে সেই সম্ভাবনাটাও উড়িয়ে দেওয়া যায়না”। বৌদি বলল “তোর যুক্তি আমি মেনে নিচ্ছি কিন্তু অর্ণবের কাছ থেকে আমাদের কোন বিপদ হতে পারে বলে আমার মনে হয়না কারণ তাহলে আগেরদিনই এর কিছু অন্তত আভাস পাওয়া যেত। আমার অভিজ্ঞতা বলে যে ছেলে সামনে দুজন সুন্দরী সল্পবাসনা মহিলাকে দেখে নিজের প্যান্টের মধ্যে বীর্য ফেলে দেয়, তাদের কোন রকম কিছু করেনা বা করার প্রস্তাব দেয়না তার থেকে কোন বিপদের সম্ভাবনা আছে”। আমি বৌদির যুক্তি মেনে নিলাম এবং প্যান্টিটা খুলে আমার পার্সে রেখে দিলাম। এরপর দুজনে গাড়ি থেকে নেমে সাবধানে আস্তে আস্তে হাঁটতে হাঁটতে দোকানে দিকে গেলাম। দোকানে গিয়ে দেখি অর্ণব আর একজন মধ্যবয়স্ক মহিলা যাকে আগেরদিনও দেখেছিলাম কাউন্টারে বসে আছে, বুঝলাম ইনিই অর্ণবের ম্যডাম ওরফে দোকানের মালকিন। আমাদের দেখেই দুজনে হাসি মুখে এগিয়ে এল, ভদ্রমহিলা আমাদের বলল “আমরা দুজন আপনাদের জন্যই অপেক্ষা করছিলাম”। তারপর আমাদের দুজনের সঙ্গে করমর্দন করল, বৌদি বলল “অনুর আর মাসখানেক পর বিয়ে তাই ওর জন্য দশ বারোটা বিভিন্ন ধরনের ডিজাইনার জুতো কিনব”। বৌদির কথা শুনে ভদ্রমহিলার চোখ জ্বলজ্বল করে উঠল, আমাকে বললেন “কনগ্র্যাচুলেশন, আমাদের কাছে অপনারা শেষবার আসার পর আরো অনেক সুন্দর সুন্দর ইম্পোর্টেড জুতো এসেছে। আপনাদের নিশ্চই পছন্দ হবে”। তারপর অর্ণবের দিকে ইসারা করতে দেখি অর্ণব আমাদের দুজনের জন্য সরবত নিয়ে দাঁড়িয়ে আছে। বৌদি আর আমি দুজনেই ওর হাত থেকে গ্লাসটা নিয়ে ওকে থ্যাঙ্কস বললাম। ভদ্রমহিলা আমাদের বলল “আপনারা সময় নিয়ে ধীরে সুস্থে পছন্দ করে কিনুন, আমি একটু বাইরে যাচ্ছি। আপনাদের কিনতে যাতে কোন অসুবিধা বা ডিস্টার্ব না হয় আমি ঠিক করেছি এই সময়টা দোকানে আর কোন কাস্টমার এ্যাটেন্ড করব না, যদিনা আপনাদের কোন আপত্তি থাকে”। বৌদি বলল “আপত্তি থাকবে কেন, ইনফ্যাক্ট আপনাকে কি বলে ধন্যবাদ জানাব বুঝতে পারছি না। আমি পৃথিবির বিভিন্ন দেশের বহু শহরে শপিং করেছি কিন্তু এই রকম সার্ভিস কোথাও পাইনি”। এরপর ভদ্রমহিলা দোকানে Closed (বন্ধ) সাইন লাগিয়ে চলে গেল এবং অর্ণব গিয়ে দরজাটা লক করে দিল ও পর্দা টেনে দিল। অর্ণব আমাদের দিকে ফিরতে বৌদি জিজ্ঞাসা করল “কি ব্যাপার”? অর্ণব সামান্য হেসে বলল “ব্যাপার কিছুই নয়, আমাদের সুন্দরী কাস্টমারদের যাতে কোন অসুবিধা না হয় তার জন্য আমাদের তরফ থেকে সামান্য প্রচেষ্ঠা মাত্র”। বৌদি হেসে বলল “তোমাদের প্রচেষ্ঠা আমার পছন্দ হয়েছে”। এরপর আমরা তিনজনে দোকানের ভেতরে গেলাম, বৌদি অর্ণবকে বলল কি কি ধরনের জুতো কিনবে। আমাদের বসতে বলে ও ভেতর থেকে জুতো আনতে গেল, আমরা আগের দিনের মত পায়ের ওপর পা তুলে বসে সরবত খেতে লাগলাম। আজকে অনেক জুতো কিনব তাই অর্ণবকে চার পাঁচ বার গিয়ে জুতো নিয়ে আসতে হল, ততক্ষনে আমাদের সরবত খাওয়া হয়ে গেছে।
এরপর আবার আগের দিনের মত আমাদের সামনে একটা ছোট্ট টুলে বসে একে একে প্যাকেট খুলে জুতো গুলো দেখাচ্ছিল। আমি আর বৌদি খুব মনযোগ দিয়ে জুতো গুলো দেখছিলাম আর যেগুলো পছন্দ হচ্ছিল সেগুলো একদিকে আলাদা করে রাখছিলাম। এই সময় আমাদের দুজনের কেউই পা ফাঁক করলাম না, অর্ণব ঘণ ঘণ আমাদের দুপায়ের মাঝখানে তাকাচ্ছিল এই আশায় এইবার বুঝি আমরা পা ফাঁক করব আর আগের দিনের মত ও আমাদের চাঁচা গুদটা দেখতে পাবে, কিন্তু প্রত্যেক বারই ওকে হতাস হতে হল। আমার বেচারির জন্য মায়া হচ্ছিল এবং ওকে আবার আমার গুদটা দেখাতে ইচ্ছা করছিল কিন্তু বৌদি ইসারা বা সংকেত না দেওয়া পর্যন্ত আমার কিছু করার ছিল না। এই ভাবে প্রায় ৩০-৪০ মিনিট জুতো বাছার পর বৌদি হঠাৎ ওকে জিজ্ঞাসা করল “কি ব্যাপার অর্ণব আমি অনেক্ষন ধরে লক্ষ্য করছি তুমি বারবার আমার আর অনুর স্কার্টের মধ্যে দিয়ে উঁকি মারার চেষ্ঠা করছ”? অর্ণব বৌদির কথা শুনে প্রথমে ঘাবড়ে গেলেও সঙ্গে সঙ্গে বৌদি অভিযোগ অস্বীকার করে বলল “আসলে আমি অনেক নিচুতে বসে আছিতো, সামনে তাকালেই তোমার মনে হচ্ছে আমি উঁকি মারছি। আমি ওই ধরনের ছেলেই নয়”। এবার আমি মুখ খুললাম, চিবিয়ে চিবিয়ে অর্ণবকে বললাম “তুমি কি ধরনের ছেলে তাতো আমরা আগের দিনই টের পেয়েছি, যেভাবে নির্লজ্জের মত আমার আর বৌদির স্কার্টের মধ্যে তাকিয়ে ছিলে!”। আমার কথাটা বোধহয় অর্ণবের প্রেস্টিজে লাগল, ঠোঁট ফুলিয়ে প্রায় কাঁদো কাঁদো গলায় বলল “আমিতো নির্লজ্জো আর তোমরা দুজন খুব সাধু পূরুষ না, তোমরা দুজন ওই রকম অসভ্যের মত পা ফাঁক করে বসে না থাকলে আমি কোনদিনই তাকাতাম না”। ওর কথা শুনে বৌদি বলল “বাবা এতো দেখছি চোরের মায়ের বড় গলা”। বৌদির কথা শুনে অর্ণব প্রায় কেঁদেই ফেলল, ওর দিয়ে তাকিয়ে দেখি ওর দুটো চোখ ছল ছল করছে। বৌদি ঠিকই বলেছিল, এই রকম ছেলেদের কাছ থেকে আর যাই হোক বিপদের আশঙ্কা নেই। কিন্তু আমার ওর অবস্থা দেখে মায়া হল, আমি উঠে ওর পাশে গিয়ে ওর পিঠে হাত রেখে বললাম “তুমি আমাদের কথায় রাগ করনা, আমরা দুজন এমনি তোমার সঙ্গে মস্করা করছিলাম”। আমার কথা শুনে অর্ণব আর নিজেকে ধরে রাখতে পারল না, হাউ হাউ করে কাঁদতে কাঁদতে বলল “আমি জীবনে কোনদিন কোন মেয়েকে অসম্মান করিনি, তোমরা সেদিন আমার সামনে যে রকম প্রোভকেটিভ ভাবে বসে ছিলে অন্য ছেলে হলে অনেক খারাপ মন্তব্য বা খারাপ কিছু কাজ করত, আমি কিছু করিনি বা তোমাদের সম্বন্ধে কোন কুৎসা রটাইনি, তবু তোমরা আজকে আমায় অপমান করলে”। বৌদির দিকে তাকিয়ে দেখি বৌদি মুখে হাত দিয়ে বসে আছে, বুঝতে পারলাম অর্ণবের এইরকম কান্ড দেখে ওর খুব জোর হাসি পাচ্ছে কিন্তু পেট খুলে হাসতে পারছে না। আমারও হাসি পাচ্ছিল আবার সেই সঙ্গে খারাপও লাগছিল, সত্যিইতো অর্ণব ভুল কিছু বলেনি। তাই আমি ওর মুখটা আমার দিকে ঘুরিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম “আর কেঁদোনা, আমরা তোমার সঙ্গে ইয়ার্কি মারছিলাম বুঝতে পারনি? যদি তোমাকে আমাদের কারাপ বা চরিত্রহীন মনে হত তাহলে আমরা আবার তোমার কাছ থেকে জুতো কিনতে আসতাম?” আমার কথা শুনে অর্ণব খানিকটা আস্বস্ত হয়ে রুমাল দিয়ে চোখ মুছতে মুছতে বলল “সরি, আমার এই ভাবে রিয়্যাক্ট করা উচিত হয়নি”। বৌদি ওকে বলল “তুমি এত বড় ছেলে, দুজন সুন্দরী মেয়ে একটু সেন্টিমেন্টাল কথা বলেছে আর তুমি হাউ হাউ করে কেঁদে ফেললে! আশ্চর্য”। এই কথাটা আবার অর্ণবের কাছে একটু খোঁচার মত লাগল তাই ও একটু জোরে বলল “বললামতো সরি”, এই কথা শুনে বৌদি বলল “কি তখন থেকে সরি সরি করছো আমার একটা খুব সিম্পিল কথার উত্তর দাওতো”, তারপর অর্ণবের চোখে চোখ রেখে বৌদি জিজ্ঞাসা করল “তোমার কোন গার্লফ্রেন্ড আছে?” ও প্রথমে চুপচাপ থাকল তারপর বলল “প্রশ্নটা একটু ব্যক্তিগত হয়ে গেল না?” বৌদি বলল “মোটেই না, তবে তোমায় উত্তর দিতে হবে না কারণ উত্তরটা আমি জানি। আরেকটা কথা তোমায় জানিয়ে দিই যদি এইরকম ছেলে মানুষ হয়ে থাক কোনদিন কোন বান্ধবী জুটবে না”। বৌদির কথাটা মনে হয় এতক্ষনে ওর মগজে ঢুকলো, ও বৌদিকে বলল “তুমি ঠিকই ধরেছো, আসলে মেয়েদের মানে সুন্দরী মেয়েদের সামনে গেলে আমি কেমন জানি নার্ভাস হয়ে যাই। তুমি খুব বুদ্ধিমতী, তুমি প্লিজ এই ব্যাপারে আমায় হেল্প কর”। বৌদি ওর কথা শুনে বলল “দেখো আমি বুদ্ধিমতী কিনা জানিনা আর এই বিষয়ে এক্সপার্টও নই তবে তোমাকে দু একটা টিপস্ দিতে পারি।
প্রথমত তুমি যে বললে তুমি সুন্দরী মেয়েদের সামনে নার্ভাস হয়ে যাও কিন্তু আগেরদিন আমরা যখন জুতো কিনতে এলাম তুমিতো বেশ সাবলিন ভঙ্গিতে আমাদের সঙ্গে কথা বলছিলে। কিন্তু যেই আমাদের মধ্যেকার কথাবার্তা প্রফেশনাল গন্ডির বাইরে চলে গেল তুমি নার্ভাস হয়ে গেলে আর তোমার ছোট্ট অ্যাক্সিডেন্টটা হয়ে গেল”। এই বলে বৌদি একটু থামল, অর্ণব দেখি আগেরদিনের ঘটনার কথাটা শুনে একটু লজ্জা পেয়ে গেল। বৌদি আবার বলতে শুরু করল “লজ্জা পেলে চলবে না কারণ লাজুক ছেলে কোন মেয়েই পছন্দ করে না, দু একজন হয়তো এর ব্যতিক্রম আছে কিন্তু আমি তাদের কথা ধরছিনা। দ্বিতীয়ত তুমি একটু আগে বললে তুমি খুব সৎ চরিত্রের, কোনদিন কোন মেয়েকে টোন টিটকিরি কাটনি, এতো খুব ভাল কথা কারণ সুন্দরী বুদ্ধিমতী মেয়েরা এই রকম সৎ চরিত্রবান ছেলে পছন্দ করে। আরেকটা গুরুত্বপুর্ণ কথা কখনো মেয়েদের দিকে অশ্লিল ভাবে তাকাবে না বা নংরা কথা বলবে না, সব সময় মেয়েদের চোখে চোখ রেখে কথা বলবে কখনো বুক বা পাছার দিকে নজর দেবে না। স্কার্টের ফাঁকেতো নৈবচ নৈবচ”। আমি পাশ থেকে ফোড়ন কেটে বললাম “যদিনা আমাদের মত প্রোভকেটিভ ভাবে পা ফাঁক করে বসে থাকে”। বৌদি আমার কথায় রেগে না গিয়ে উলটে সমর্থন করে বলল “এক্স্যাক্টলি, যদি কোন মেয়ে তোমায় নিজের শরীর দেখাতে চায় তুমি নির্দিধায় দেখবে কিন্তু ভুলেও কোন মন্তব্য করবে না, খারাপ কথাতো নয়ই। আর last but not least (শেষের এবং সবচেয়ে জরুরি) কোন মেয়েকে ভালো লাগলে তাকে প্রোপজ করতে সঙ্কচ করবে না, সে যদি না বলে রাগ করবে না বা দুঃখ পাবে না ব্যাপারটা স্পোর্টিংলি নেবে আর মেয়েটাকে ধন্যবাদ জানাবে। মোদ্দা কথা মেয়েদের ভালবাসতে গেলে তাদের সম্মান করতে হবে। এই গুলো মাথায় রেখো দেখো ঠিক মনের মত মানুষ পাবে”। অর্ণব শুনে বলল “থ্যাঙ্কস, আমার মনে থাকবে”। বৌদি প্রসঙ্গ ঘোরানোর জন্য বলল এবার কাজের কথায় ফেরা যাক, একটা জুতো হাতে তুলে নিয়ে বলল এই জুতোটা আমার খুব পছন্দ হয়েছে, আমি এই রকম জুতো আমার জন্যও একটা কিনব। অর্ণব বলল “খুব ভালো কথা আমি ওটা তোমার জন্য আলাদা করে রাখছি”। বৌদি মাথা নারতে নারতে বলল “অনুর আর আমার পায়ের সাইজ এক নয়, আশা করি অন্য সাইজে তোমাদের কাছে এই ধরনের জুতো আছে”। অর্ণব বলল “নিশ্চই, আমি এক্ষুনি নিয়ে আসছি কিন্তু তার আগে তোমার পায়ের মাপটা নিয়ে নিই”। ততক্ষনে আমরা আবার আগের মত নিজেদের সিটে পায়ের ওপর পা তুলে বসেছি, অর্ণব পায়ের মাপ নেওয়ার যন্ত্রটা নিয়ে এসে বৌদির সামনে টুলটা রেখে তার ওপর বসে বৌদির দিকে হাত বাড়ালো। বৌদিও ওর বাঁ পাটা অর্থাৎ ওপরের পাটা ওর হাতের দিকে বাড়িয়ে দিল, বৌদি ইতিমধ্যে ওই পায়ের জুতোটা খুলে রেখেছিল তাই অর্ণব পাটা নিয়ে মাপ নিতে লাগল। আমি দেখলাম এইভাবে পা ধরার ফলে বৌদির দুপায়ের মাঝখানে যথেষ্ঠ ফাঁক সৃষ্টি হয়েছে, বিশেষ করে অর্নব যেখানে বসে আছে সেখান থেকে পরিষ্কার বৌদির গুদটা দেখা যাওয়া উচিত। বৌদি কিন্তু নির্বিকার ভাবে বসে রইল আর অর্ণব মন দিয়ে নিচের দিকে তাকিয়ে বৌদির পায়ের মাপ নিচ্ছিল। অর্ণব মাপ নিতে নিতে বলল “ঠিকই বলেছ তোমার সাইজ অনেন্দিতার থেকে আলাদা, আমি তোমার মাপের জুতো নিয়ে …………” এই বলতে বলতে ও মুখটা তুললো আর ওর নজর বৌদির দু পায়ের মাঝখানে পরল। ওর কথা বন্ধ হয়ে গেল। বৌদি নিজের হাতে নখ গুলোর দিকে তাকিয়ে অন্যমনস্ক হওয়ার ভান করছিল, কিন্তু আমি নিশ্চিত ও আড় চোখে অর্ণবের দিকে নজর রাখছে। অর্ণব বৌদির চাঁচা গুদটা থেকে নিজের নজর ফেরাতে পারছিল না, মাঝে মাঝে একবার বৌদির দিকে তাকাচ্ছিল। একবার আমার দিকে আড় চোখে তাকিয়ে দেখলো আমি কি করছি, আমার হাতে অন্য একটা জুতো ছিল, আমি সেটা দেখার ভান করলাম। এইসময় হঠাৎ বৌদি অর্ণবের দিকে তাকাল আর ওদের দুজনের চোখাচুখি হয়ে গেল, তার আগের মুহুর্তেই অর্ণব বৌদির গুদ দেখছিল তাই হাতেনাতে ধরা পরে গেছে বলে খুব লজ্জা পেয়ে গেল। বৌদি একটু কড়া গলায় বলল “একটু আগে কি বললাম এর মধ্যেই ভুলে গেলে?” অর্ণব অপরাধির মত মুখ করে বলল “সরি, আমার তোমার স্কার্টের ফাঁকে তাকানো উচিত হয়নি”। বৌদি সঙ্গে সঙ্গে বলল “ইডিয়েট, একটু আগে আমি কি বললাম? কোন মেয়ে যদি তোমাকে নিজের শরীর দেখাতে চায় নির্দিধায় দেখবে, ঠিকতো”। অর্ণব ক্যাবলার মত ঘাড় নেড়ে বৌদির কথার সমর্থন করল, তখন আবার বৌদি বলতে শুরু করল “একজন মেয়ে তোমার থেকে দুফুট দূরে বসে একটা মাইক্রো মিনি স্কার্ট পরে পা ফাঁক করে বসে থাকলে কি বোঝায়?” অর্ণব বিষ্মিত গলায় জিজ্ঞাসা করল “মানে তুমি আমায় তোমার স্কার্টের ফাঁক দিয়ে দেখতে বলছো?”
বৌদি বলল “এক্স্যাক্টলি, I am a hardcore exhibitionist & I love to show my body” (আমি একজন প্রচন্ড এক্সিভিসনিস্ট আর আমি আমার শরীর দেখাতে ভালবাসি)। অর্ণব আরো অবাক হয়ে জিজ্ঞাসা করল “আমি দু একটা বই ও সিনেমায় এই রকম মেয়েদের কথা শুনেছি বা দেখেছি কিন্তু আমি ভাবতাম সেগুলো সবই বানানো…………”, বৌদি বললো “এই ধরনের মেয়ে পৃথিবীতে অনেক আছে, কিন্তু আমাদের দেশ এবং আমাদের সংস্কৃতি এক্সিভিসনিশমকে ভাল চোখে দেখে না তাই আমরা অর্থাৎ এক্সিভিসনিস্টরা আমাদের মত করে জীবনযাপন করতে পারি না। কিন্তু এখন আস্তে আস্তে সময় বদলাচ্ছে মেয়েরা এখন আগের থেকে অনেক খোলামেলা ওয়েস্টার্ন ড্রেস পরছে”। তারপর বৌদি প্রসঙ্গ ঘুরিয়ে বলল “এখন আর এত তত্ত্বকথা বলার সময় নেই তুমি তাড়াতাড়ি আমার জুতোটা নিয়ে এস, এখান থেকে বেরিয়ে আমাদের আবার এয়ারপোর্টে যেতে হবে”। অর্ণব বৌদির কথামত জুতো আনতে চলে গেল আর আমরা দুজন আমার জন্য যে জুতো গুলো কিনব সেগুলো সিলেক্ট করে নিলাম। অর্ণব বৌদির মাপের জুতোটা নিয়ে এসে আবার বৌদির সামনে বসে বৌদির পায়ে জুতোটা পরিয়ে দিতে লাগলো। বৌদি আগের থেকেও বেশি পা ফাঁক করেছিল যাতে অর্ণব ভালভাবে ওর গুদটা দেখতে পায় কিন্তু অর্ণব তবু একটু আড়ষ্ট ছিল, আড় চোখে মাঝে মাঝে স্কার্টের ফাঁকে উঁকি মারছিল। বৌদি তখন আবার অর্ণবকে ধমকের সুরে বলল “তোমাকেতো আমি বললাম আমার স্কার্টে ফাঁকে দেখলে আমি কিছু মনে করব না বরং খুশিই হব, তবু তুমি আড় চোখে কেন দেখছো, তোমার কি মেয়েদের শরীরের প্রাইভেট পার্টস দেখতে লজ্জা লাগে?” অর্ণব না না বলে বড় বড় চোখ করে সব কাজ ভুলে বৌদির চাঁচা গুদটা দেখতে লাগলো। বৌদি তখন ওকে বলল “দেখতে দেখতে নিজের কাজটাও কর, আর আগের দিনের মত কোন অ্যাক্সিডেন্ট ঘটিও না”। এই শুনে অর্ণব বৌদির গুদ দেখতে দেখতে চটপট বৌদিকে জুতোটা পরিয়ে দিল আর বৌদি জুতোটা পরে উঠে দাঁড়ালো হেঁটে দেখার জন্য। এরপর আমি অর্ণবকে বললাম আমি কোন কোন জুতো কিনব, অর্ণব তখন আমার সামনে বসে আমার সিলেক্ট করা জুতো গুলো আমায় পরানোর জন্য হাত বাড়ালো। আমি পা ফাঁক করে একটা পা ওর হাতে তুলে দিলাম আর ওর নজর আমার স্কার্টের ফাঁকে গেল। ও হাঁ করে আমার গুদটা দেখতে থাকল, আমি ওকে জিজ্ঞাসা করলাম “Like what you see?” (যা দেখছো পছন্দ হয়েছে?) ও দুবার ঘাড় নারিয়ে আবার আমার চাঁচা গুদটা দেখতে লাগলো, আমি তখন ওকে বলতে বাধ্য হলাম “তুমি যত খুশি আমার গুদ দেখো আমার আপত্তি নেই কিন্তু সেই সঙ্গে নিজের কাজটাও কর”। আমার কথা শুনে অর্ণব আমার গুদ দেখতে দেখতে আমায় জুতোটা পরিয়ে দিল আর আমি উঠে দাঁড়ালাম হেঁটে দেখার জন্য। বৌদি ততক্ষনে আবার ওর সিটে বসেছে অর্ণবের দিকে ঘুরে এবং অবশ্যই পাটা অনেকটা ফাঁক করে। আমি হাঁটতে হাঁটতে দেখলাম অর্ণব একদৃষ্টিতে বৌদির দু পায়ের মাঝখানে তাকিয়ে আছে, আমি সেই দিকে তাকাতে দেখি বৌদি পা ফাঁক করে বসে থাকায় লাল রঙের ইনার লিবিয়াটা পর্যন্ত স্পষ্ট দেখা যাচ্ছে। বৌদির গুদটা দোকানের জোরালো আলোয় বেশ চকচক করছিল, বুঝলাম বৌদির গুদ দিয়ে রস বেরোতে শুরু করে দিয়েছে। আমিও বেশ গরম হয়ে গেছিলাম এই সব দেখে আর অর্ণবকে আমার চাঁচা গুদটা দেখিয়ে। আবার আমার সিটে বসে পাটা আগের বারের থেকে বেশি ফাঁক করে অর্ণবের কোলে একটা পা তুলে দিলাম, তখন অর্ণব বৌদিকে ছেড়ে আমায় জুতো পরাতে পরাতে আমার গুদটা দেখতে লাগলো। আমি দেখলাম ওর দুপায়ের মাঝখানটা ফুলে উঠেছে, বুঝলাম আমাদের দুজনের গুদ দেখে ওর ধণ ঠাটিয়ে গেছে। আমায় পরের জুতোটা পরিয়ে দিয়েই বলল “তুমি হেঁটে দেখো কেমন ফিট করেছে আমি একটু আসছি”। এই বলে ও উঠে দাঁড়িয়ে দ্রুত পায়ে দোকানের অন্য একটা ঘরের দিকে যাওয়ার জন্য পা বাড়ালো, কিন্তু বৌদি হাত বাড়িয়ে খপ করে ওর একটা হাত ধরে ওকে জিজ্ঞাসা করল “কোথায় যাচ্ছো?” ও বলল “এই একটু স্টোর রুমে একটু কাজ আছে”। বৌদি তখন হেসে বলল “অ্যাক্সিডেন্ট যাতে না হয় তার জন্য?” বৌদির কথার কি উত্তর দেবে ও বুঝতে পারলো না শুধু বোকার মত ঘাড় নেড়ে হ্যাঁ বলল। বৌদি তখন বলল “এখানেই কর”। বৌদির কথা শুনে ও অবাক হয়ে গেল, আমিও আশ্চর্য হয়ে গেলাম কিন্তু বৌদি নির্বিকার ভাবে বলতে লাগলো “আমার যেমন শরীর দেখাতে ভালো লাগে তেমনি অন্যের শরীর দেখতেও ভাল লাগে। তাছাড়া তুমি যদি এখানে মাস্টার্বেট কর তাহলে আমি তোমার কাজে সাহায্য করতে পারি”। অর্ণব অবাক কন্ঠে জিজ্ঞাসা করল “কি সাহায্য?” বৌদি বলল “সেটা যখন তুমি করবে তখনই দেখতে পারবে, এখন তুমি ঠিক কর তুমি কি করবে; আমদের সাহায্যে এখানে আমাদের সামনে খেঁচবে না আমাদের সাহায্য ছাড়া স্টোর রুমে একা একা করবে”।
অর্ণব চার পাঁচ সেকেন্ড ভাবলো তারপর নিজের প্যান্টের বোতাম আর জিপটা খুলে প্যেন্টটা নিচে নামিয়ে দিল, আমি দেখি ও একটা সাদা রঙের জাঙ্গিয়া পরে আছে আর জাঙ্গিয়ার সামনের বেশ কিছুটা অংশ ইতিমধ্যে ভিজে গেছে। জাঙ্গিয়াটা কোমর থেকে টেনে নামাতেই ওর সুন্দর বাঁড়াটা তড়াক করে লাফিয়ে বেরিয়ে পরলো, দেখে মনে হল ইঞ্চি ছয়েক লম্বা হবে কিন্তু বেশ মোটা প্রায় দাদাভাইয়ের মত, একটু বেশিতো কম নয়। ও টুলটার ওপর ধপ করে বসে চোখ বন্ধ করে ডান হাতে ঠাটানো বাঁড়াটা তালু বন্দি করে খেঁচতে লাগলো। আমি আর বৌদি দুজনেই বড় বড় চোখ করে ওকে দেখছিলাম, দুজনের গুদ দিয়েই তখন হুড় হুড় করে কামরস বেরোচ্ছে। চার পাঁচ বার হস্তমৈথুন করার পর ও চোখ খুলে বৌদির দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল “তুমি যে বলেছিলে আমায় হেল্প করবে?” বৌদি নিশ্চই বলে ওর ট্যাঙ্ক টপটা একটানে খুলে ওর একটা মাই জোরে জোরে টিপতে লাগলো আর অন্য হাত দিয়ে স্কার্টটা কোমরের কাছে গুটিয়ে গুদে আঙলি করতে লাগলো। এই করতে করতে ও অর্ণবের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল “কি তোমার কাজে সাহায্য হচ্ছে?” অর্ণব দুবার মাথা নাড়িয়ে আরো জোরে জোরে হস্তমৈথুন করতে লাগলো। এইসব দেখে আমার অবস্থাও খারাপ হয়ে গেছিলো, আমি স্কার্টের ভেতর হাত ঢুকিয়ে মাস্টার্বেট করতে লাগলাম। বৌদি আমায় কাছে আসতে বলল, আমি কাছে আসতে বৌদি আমার টপটা খুলে দিল আর আমায় ফ্রেঞ্চ কিস করতে লাগলো। তারপর একটা হাত দিয়ে আমার মাই টিপছিল আর একটা হাত দিয়ে আমার গুদে আঙলি করছিল, আমিও অর্ণবকে দেখতে দেখতে বৌদিকে একই রকম ভাবে সুখ দিচ্ছিলাম। অর্ণবও আমাদের দুজনকে বড় বড় চোখ করে দেখতে দেখতে খেঁচতে থাকল। আমাদের তিন জনই প্রায় একই সময়ে অর্গ্যাজম হল, ভাগ্যিস আমি বৌদির কাছে সরে এসেছিলাম না হলে অর্ণবের সমস্ত বীর্য্য আমার গায়ে পরতো। তিন জনেই মিনিট কয়েক চুপচাপ বসে রইলাম, কারোরই কথা বলার এনার্জি ছিল না। অর্ণব প্রথমে মুখ খুললো, বলল “থ্যাঙ্কস, এত সেক্সুয়ালি স্যাটিসফায়েড আমি জীবনে এর আগে কখনো ফিল করনি”। এই কথা শুনে আমরা দুজনেই ওর দিকে তাকিয়ে সামান্য হাসলাম, অর্ণব উঠে দাঁড়িয়ে পাশ থেকে দুটো হ্যান্ড টাওয়েল নিয়ে এল। একটা আমাদের দিল আর একটা দিয়ে প্রথমে নিজের বাঁড়াটা পরিষ্কার করল এবং জাঙ্গিয়া আর প্যান্টটা পরে নিল তারপর দেওয়ালে আর মাটিতে ওর যে বীর্য্য পরেছিল সেগুলো পরিষ্কার করল, আমরাও পালা করে আমাদের গুদ দুটো পরিষ্কার করে আবার স্কার্টটা নামিয়ে টপটা পরতে যাচ্ছিলাম। কিন্তু অর্ণব আমাদের বাধা দিয়ে বলল “আমার একটা রিকয়েস্ট আছে, আমার অনেক দিনের ইচ্ছা, ফ্যান্টাসিও বলতে পার; কোন সুন্দরী মেয়েকে সম্পুর্ন নগ্ন হয়ে খুব হাই হিল জুতো পরে হাঁটতে দেখবো। তোমরা যদি আমার এই ইচ্ছাটা পুরন কর………” বৌদি ওকে শেষ করতে না দিয়ে বলল “হাই হিল পরে মেয়েরা হাঁটলে তাদের পাছার দুলুনি তোমাকে খুব আকৃষ্ট করে তাই না?” ও হ্যাঁ বলাতে বৌদি বলল “ঠিক আছে আমরা রাজি, তোমার মত আমরাও আনন্দ পাব”। এইবলে বৌদি আর আমি উঠে দাঁড়িয়ে আমাদের স্কার্টটা খুলে ফেললাম আর সবচেয়ে হাই হিল জুতোটা পরে পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটতে লাগলাম। অর্ণব দেখি চোখ বড় বড় করে হাঁ করে আমাদের দেখছে, আবার ওর ধণটা খাড়া হয়ে গেছে, ও প্যান্টের জিপটা খুলে সেটা বার করে আমাদের দেখতে দেখতে আস্তে আস্তে হস্তমৈথুন করছে। আমাদের হাঁটা হয়ে গেলে আমরা ওর সামনে গিয়ে দাঁড়ালাম, বৌদি ওকে জিজ্ঞাসা করল “কি খুশিতো?” অর্ণব গদগদ হয়ে বলল খুব খুশি, তারপর নিজের বাঁড়াটার দিকে তাকিয়ে বলল “একে দেখে বুঝতে পারছো না, এক্ষুনি বীর্য্যস্ফলনের পর আবার কেমন খাড়া হয়ে দাঁড়িয়ে গেছে। ও তোমাদের দুজনের হাতের স্পর্শ পেতে খুবই উদগ্রীব”। আমার ওটাকে হাতে ধরে দেখতে খুব ইচ্ছা করছিল কিন্তু বৌদি সঙ্গে সঙ্গে কড়া গলায় না বলল তারপর হ্যান্ড ব্যাগ থেকে প্যান্টিটা বার করে পরতে পরতে আমায় বলল ড্রেস করে নিতে। আমি বৌদির নির্দেশ মত চুপচাপ আমার জামা কাপড় পরে নিলাম। বৌদির বকা খেয়ে অর্ণবের ঠাটানো বাড়াটা চুপশে গেল ও তাড়াতাড়ি সেটা প্যান্টের ভেতর ঢুকিয়ে জিপটা টেনে দিল। জামা কাপড় পরা হয়ে গেলে বৌদি ঘড়ির দিকে তাকিয়ে বলল “ইস অনেক দেরি হয়ে গেছে, বাদবাকি জুতো গুলো আর ট্রাই করতে হবে না, ও গুলো প্যাক করে দাও পরে বাড়িতে ট্রাই করব, যদি ফিট না করে পরে পালটে নেব”। অর্ণব তাড়াতাড়ি আমাদের পছন্দ করা জুতো গুলো প্যাক করে দিল আর বৌদি ক্রেডিট কার্ড দিয়ে বিল পেমেন্ট করে দিল। আমরা বাইরে বেরতেই দোকানের মালকিনের সঙ্গে দেখা হল, বৌদি ওকে বিল অ্যামাউন্টটা বলতেই খুশি হয়ে গেলেন।
আমাদের আবার দোকানে আসতে অনুরোধ করলেন। এরপর আমরা গাড়িতে বসে এয়ারপোর্টের দিকে রওনা হয়ে গেলাম। যেতে যেতে বৌদিকে জিজ্ঞাসা করলাম “তুমি ওই রকম ঠাটানো বাঁড়া হাতের সামনে পেয়েও নিজেকে সংযত রাখো কি করে? আমারতো খুব ইচ্ছা করছিল ওটা হাতে ধরতে”। বৌদি বলল “তোর দাদাভাইকে আমি খুব ভালবাসি, ও ছাড়া আর কোন ছেলের সঙ্গে আমি সেক্স করতে পারব না”। তারপর একটু থেমে বলল “তোর দাদাভাইও আমায় খুব ভালবাসে, এই যে অফিসের কাজে বাইরে যায় সবাই অন্য মেয়েদের নিয়ে ফুর্তি করে কিন্তু সঞ্জু আমি ছাড়া কোনদিন অন্য কোন মেয়েকে কিছু করেনি”। এই কথাটা শুনে আমার খুব ভালো লাগলো কিন্তু এমন ভান করলাম যেন কথাটা আমার বিশ্বাসই হচ্ছে না। ন্যাকা কন্ঠে বৌদিকে জিজ্ঞাসা করলাম “এই কথাটা কে বলেছে, দাদাভাই?” আমি বৌদির সঙ্গে ইয়ার্কি মারছি বুঝতে পেরে বলল “আজ্ঞে না, সঞ্জু বলেনি। আমরা একে অপরকে এতটা বিশ্বাস করি যে এই বিষয়ে অন্যকে প্রশ্ন করাতো দূরে থাক আমাদের ভাবনাতেই আসে না। এটা আমায় বলেছে দেবাশিসদা, তোকেতো ওর কথা বলেছি”। আমি হ্যাঁ বলে বললাম “পাপাইয়ের কলেজের বন্ধু তাইতো?” বৌদি বলল “হ্যাঁ ঠিক ধরেছিস, ওর বউতো আমাদের স্কুলে পড়তো, আমার থেকে দু বছরের সিনিয়র। আমার সঙ্গে বিয়ের আগে থেকেই পরিচয় ছিল, ওদের তোর আর পাপাইয়ের কথাটা জানিয়েছি, ওরা একদিন তোকে ওদের বাড়ি যেতে বলেছে”। আমি ঠিক আছে বলে আগের বিষয়ে ফিরে গেলাম কারণ একটু বৌদির পেছনে লাগতে ইচ্ছা করছিল, জিজ্ঞাসা করলাম “দেবাশিসদা তোমায় ডেকে দাদাভাইয়ের নামে ভালোভালো কথা বলল আর তুমি বিশ্বাস করে নিলে, একজন কলিগ আরেকজন সহকর্মী সম্বন্ধে ভালো কথা বলবে এতে আশ্চর্যের কি আছে, দেখো দাদাভাই ওর বউকে ওর সম্বন্ধে ভালো কথা বলে”। বৌদি এবার আমার দিকে ফিরে হেসে বলল “অনু তুইতো একদম গোয়েন্দাদের মত যুক্তি খাড়া করছিস”, আমি বললাম “এই কথা চিন্তা করতে গোয়েন্দা হতে লাগে না, তুমি আমার কথাটা এড়িয়ে যাচ্ছো”। বৌদি আবার হাসতে হাসতে বলল “তাহলে তোকে পুরো ব্যাপারটা খুলে বলি, দেবাশিসদা আর মিনাক্ষিদির (ওর বউ) ওপেন ম্যারেজ…….” আমি বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “ওপেন ম্যারেজ মানে?” বৌদি আমার কথা শুনে একটু বিরক্ত হয়ে বলল “তুই না এখনো কিছু বিষয়ে এত অজ্ঞ, ওপেন ম্যারেজ হল যে দাম্পত্যে স্বামি এবং স্ত্রী একে অন্যের সম্মতিতে অন্য কোন পূরুষ বা মহিলার সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্ক, অবশ্যই যৌন সম্পর্ক রাখে”। আমি বৌদির কথা শুনে অবাক হয়ে গেলাম, জিজ্ঞাসা করলাম এই রকম হয় নাকি? বৌদি হেসে বলল “হাই সোসাইটিতে এটা আর খুব আনকমন নেই, ওরাতো আমাদের সোয়াপিং এর অফার করেছিল, (এটা শুনে আবার আমি অবাক হয়েছি দেখে) সোয়াপিং হচ্ছে দুটো দম্পতির মধ্যে স্বামি বা স্ত্রীকে বদলা বদলি করা, অর্থাৎ আমি দেবাশিসদাকে চুদবো আর মিনাক্ষিদি সঞ্জুর সঙ্গে চোদাচুদি করবে। আমরা রাজি হইনি, দেবাশিসদা দারুন হ্যান্ডসাম আর মিনাক্ষিদিকেও খুব সুন্দর দেখতে কিন্তু আমরা দুজন একে অপরকে ছাড়া অন্য কারোর সঙ্গে সঙ্গম করার কথা চিন্তাই করতে পারিনা। আমিতো তবু সঞ্জু না থাকলে রিনা বা তোর সঙ্গে সেক্স করে নিজের শরীরটাকে ঠান্ডা রাখি কিন্তু সঞ্জুতো আমার মত বাইসেক্সুয়াল নয় ওকে মাস্টার্বেট করে নিজেকে তৃপ্ত করতে হয়”। হঠাৎ করে বৌদির মোবাইলটা বেজে ওঠায় আমাদের আলোচনাটা বন্ধ হয়ে গেল, ততক্ষনে আমরা এয়ারপোর্টে চলে এসেছি, বৌদি মোবাইলটা তুলে বলল দাদাভাইয়ের ফোন। দাদাভাই ফোন করে জিজ্ঞাসা করল আমরা কোথায়? বৌদি বলল আমরা জাস্ট এয়ারপোর্টে ঢুকছি, দাদাভাই ওপাশ থেকে বলল আর ঢুকতে হবে না, আমি এসে গেছি। তোমরা বাইরে অপেক্ষা কর আমি যাচ্ছি। আমরা গাড়িতে বসে অপেক্ষা করতে লাগলাম, মিনিট পাঁচেকের মধ্যেই দাদাভাই চলে এল। গাড়িতে উঠে দাদাভাই জিজ্ঞাসা করল “কি ব্যাপার জ্যামে পরেছিলে নাকি, তোমার এমনিতেতো দেরি হয় না”। বৌদি বলল “না না, জ্যাম নয় আসলে এক জায়গায় একটু আটকে গেছিলাম তাই দেরি হয়ে গেল। তুমি বস তোমায় খুলে বলছি, খুব ইন্টারেস্টিং ঘটনা।
এরপর গাড়ি চালাতে চালাতে বৌদি আর আমি দাদাভাইকে আজকের ঘটনাটা বললাম। যখন বাড়ি পৌঁছালাম ততক্ষনে এই সব শুনে দাদাভাইয়ের ধণ খাড়া হয়ে গেছে, আমার থেকে একটা জুতোর প্যাকেট নিয়ে সামনেটা গার্ড দিয়ে লিফটের দিকে হাঁটা লাগালো। আমি আর বৌদি দুজনেই খুব হাসছিলাম। লিফটে আমরা তিন জন ছাড়া আর কেউ ছিল না, লিফটের দরজা বন্ধ হতেই দাদাভাই আর বৌদি একে অপরকে জড়িয়ে কিস করতে লাগলো। আমি বললাম “কি করছো কেউ যদি ওঠে কি হবে?” বৌদি দাদাভাইয়ের প্যান্টের চেনটা খুলতে খুলতে বলল “যা লোক ওঠার সব গ্রাউন্ড ফ্লোর থেকেই ওঠে, মাঝখান থেকে লোক ওঠার সম্ভবনা খুব কম, নেই বললেই চলে”। দাদাভাই বৌদিকে ওর বাঁড়াটা প্যান্টের মধ্যে থেকে বার করার জন্য তাগাদা করছিল, বলছিল “খুব কষ্ট হচ্ছে, তাড়াতাড়ি ওটা বের কর”। বৌদি প্যান্টের চেনটাকখুলে জাঙ্গিয়াটা সরাতেই তরাক করে দাদাভাইয়ের বাঁড়াটা লাফিয়ে বেরিয়ে পরল, আর বৌদি সঙ্গে সঙ্গে ওটা মুখে পুরে চুষতে লাগলো। কিন্তু ওদের ভাগ্য সুপ্রসন্ন ছিল না, ঠিক ৮ তলায় গিয়ে লিফটটা দাঁড়িয়ে গেল, বৌদি সঙ্গে সঙ্গে উঠে দাঁড়ালো আর দাদাভাই আমাকে টেনে ওর সামনে দাঁড় করিয়ে দিল, আমি বুদ্ধি করে দুহাতে দুটো জুতোর ব্যগ দিয়ে দাদাভাইকে যতটা সম্ভব আড়াল করার চেষ্ঠা করলাম। লিফটের দরজা খুলতে দেখি ৫০-৫৫ বছরের দুজন ভদ্রলোক ভদ্রমহিলা দাঁড়িয়ে আছে, দেখে বুঝলাম ওরা স্বামি স্ত্রী। ভেতরে ঢুকে বৌদিকে বলল “কাবেরি কেমন আছো?” বৌদি খুব স্বাভাবিক ভাবে উত্তর দিল “আমি ভালো আছি, আপনারা কেমন আছেন? অঞ্জলিদি আর বরুণদার খবর ভালোতো?” (পরে জেনেছিলাম ওরা দুজন ১৪ তলায় থকে আর ওদের মেয়ে জামাই, যাদের কথা বৌদি জিজ্ঞাসা করল, তারা ৮ তলায় থাকে)। এই রকম আরো দু চারতে টুকটাক কথা হল, বৌদি আমার সঙ্গে ওদের পরিচয় করিয়ে দিল, আমি খুবই নার্ভাস ছিলাম কারণ দাদাভাইয়ের ঠাটানো বাঁড়াটা আমার পেছনে মাঝে মাঝে খোঁচা দিচ্ছিল। ওরা ১৪ তলায় নেমে যেতে আমি হাঁফ ছেড়ে বাঁচলাম, কিন্তু দাদাভাই বৌদি এমন ভাব করলো যেন কিছুই হয়নি। আমরা পনেরো তলায় এসে লিফট থেকে নামলাম, বৌদি আমায় দরজার চাবিটা দিয়ে খুলতে বলল আর আবার প্যাসেজে দাঁড়িয়ে দাদাভাইয়ের বাঁড়াটেকে হাতে নিয়ে কচলাতে শুরু করল। আমি তাড়াতাড়ি দরজা খুলে ভেতরে ঢুকলাম, ওরা দুজন চুমু খেতে খেতে ভেতরে ঢুকলো। আমি আবার বাইরে বেরিয়ে আজকের কেনা জিনিস গুলো আর দাদাভাইয়ের মালপত্র নিয়ে ভেতরে এলাম। ভেতরে ঢুকে দেখি ওরা লিভিং রুমেই চোদাচুদি আরাম্ভ করে দিয়েছে, দুজনেই সম্পুর্ন নগ্ন হয়ে একে অপরকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। দাদাভাই বৌদিকে একটা সোফায় বসিয়ে পা দুটো নিজের কাঁধে তুলে দিল আর নিজের ঠাটানো বাঁড়াটা বৌদির গুদে সেট করে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে লাগল। আমি পাশের সোফাতে বসে ওদের কামলীলা দেখতে লাগলাম, দেখতে দেখতে কখন যে নিজের সব জামা কাপড় খুলে গুদে আঙলি করতে শুরু করেছি নিজেই জানি না। এই ভাবে কিছুক্ষন চলার পর তিন জনেরই অর্গ্যাজম হয়ে গেল, আমি আর বৌদি উঠে জামা কাপড় পরতে যাচ্ছিলাম কিন্তু দাদাভাই বাধা দিয়ে বলল “আমারও সুন্দরী মেয়েদের হাই হিল পরে নগ্ন হয়ে পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটতে দেখতে ভালো লাগে……”, বৌদি ওকে থামিয়ে বলল “সব পুরুষ মানুষ সমান, সুন্দরী মেয়েদের মাই আর পাছা ছাড়া কিছু বোঝে না”। তারপর আমার দিকে তাকাল, আমি বললাম “অর্ণবের মত একজন অচেনা অজানা ছেলেকে আমরা যদি খুশি করতে পারি তাহলে দাদাভাইয়ের অনুরোধ আমদের অবশ্যই রাখা উচিত’। এরপর আমরা দুজন আবার হাই হিল জুতো পরে দাদাভাইয়ের সামনে হাঁটলাম, দাদাভাই হস্তমৈথুন করতে করতে আমাদের ন্যুড ক্যাটওয়াক দেখছিল। দেখতে দেখতে ওর প্রায় বীর্য্যপাত হয়ে গেল কিন্তু বৌদি শেষ মুহুর্তে ওর বাঁড়াটা মুখে পুরে চুষতে লাগলো, দাদাভাই বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলো না বৌদির মুখে সমস্ত বীর্য্য ঢেলে দিল আর বৌদিও সেগুলো চেটেপুটে খেয়ে নিল। এরপর আমরা তিনজন নিজেদের ঘরে গিয়ে (এখন থেকে আমি বৌদির বাবা মায়ের ঘরে থাকছিলাম) চান করে ফ্রেশ পোশাক পরে বাইরে এলাম। দাদাভাই আমাদের দুজনের জন্য দুটো খুব দামি পারফিউম এনেছিলো সেগুলো আমাদের দিল, আমি আর বৌদি দুজনে ওকে ধন্যবাদ জানালাম। এরপর বৌদি আর আমি দাদাভাইকে আমার আর পাপাইয়ের মধ্যে কি কথা হয়েছিল সেগুলো বললাম। এরপর আমরা তিনজন কিছুক্ষন একসঙ্গে বসে টিভি দেখলাম আর তারপর আমি আর বৌদি ডিনারের আয়োজন করতে লাগলাম। তাড়াতাড়ি ডিনার করে আমরা যে যার ঘরে চলে গেলাম, আমি জানি ওদের দুজনের ঘুমতে অনেক দেরি আছে কিন্তু আমার খুব নিজেকে ক্লান্ত লাগছিল তাই শুয়ে পরলাম। পরেরদিন যথারিতি খুব ভোরবেলা ঘুম ভেঙে গেল, আমি বৌদির কথামত স্পোর্টস ব্রা আর প্যান্টিটা পরে যোগ ব্যায়াম করলাম। এই ভাবে ব্যায়াম করতে খুব ইজি লাগলো। পুরো এক ঘন্টা যোগ ব্যায়াম করে সকালের কাগজ গুলোয় চোখ বোলালাম, তারপর ঘরে গিয়ে চান করে নিলাম, ততক্ষনে সাড়ে সাতটা বেজে গেছে।
এরপর রান্নাঘরে গিয়ে তিনজনের জন্য কফি বানালাম তারপর গরম গরম কফির পেয়ালা নিয়ে ওদের ঘরে গেলাম। দরজা লক করা ছিলনা তাই আমি ভেতরে ঢুকে গেলাম, ঢুকে দেখি ওরা দুজন চাদরমুরি দিয়ে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমচ্ছে। ঘরটা খুব ঠান্ডা হয়ে গেছিলো তাই আমি প্রথমেই এসিটা বন্ধ করে দিলাম তারপর ওদের দুজনকে ডেকে বললাম “উঠে পর, অনেক বেলা হয়ে গেছে”। আমার কথা শুনে দুজনে চোখ খুললো, দাদাভাই প্রথমে জিজ্ঞাসা করল কটা বাজে, আমি সময় বলতে খানিকটা নিশ্চিন্ত হয়ে বলল “আমায় ১০টার মধ্যে অফিস ঢুকতে হবে”। বৌদি বলল “ঠিক আছে সব হয়ে যাবে”। আমি বললাম তোমরা তাড়াতাড়ি মুখ ধুয়ে নাও আমি তোমাদের জন্য কফি করে এনেছি”। দাদাভাই আর বৌদি দুজনেই আমার কথা শুনে বিছানা ছেড়ে উঠে বাথরুমে গেল, দুজনেই নগ্ন হয়ে ঘুমচ্ছিল কিন্তু আমার সামনে কোন রকম রাখঢাক না করে দুজনে একসঙ্গে বাথরুমে গেল, আওয়াজ শুনে বুঝলাম দুজনে একসঙ্গে পেচ্ছাব করছে। এরপর দুজনে ব্রাশ করতে করতে বেরিয়ে এল, দাদাভাই একটা বারমুডা পরল আর বৌদি একটা হাউসকোট গায়ে চরালো। দাঁত মাজা হয়ে গেলে আমরা তিনজন একসঙ্গে কফি খেতে খেতে বসার ঘরে এলাম, দাদাভাই আর বৌদি দুজনে খবরের কাগজ পড়তে পরতে কফি খেতে লাগলো। বৌদি আমায় জিজ্ঞাসা করল আমি কখন ঘুম থেকে উঠেছি, আমি বললাম অনেক্ষন, আমি ঘুম থেকে উঠে পুরো এক ঘণ্টা যোগ ব্যায়াম করেছি। এই শুনে দাদাভাই হেসে বলল “আমরা দুজন কাল রাতে অনেক এক্সারসাইজ করেছি”। আমি বললাম “আমি জানি তার নমুনাতো আমি কাল বিকেল বেলা দেখেছি”। এই শুনে আমরা তিনজনে এক সঙ্গে হো হো করে হাসতে লাগলাম। কফি খাওয়া হয়ে গেলে আমি ওদের দুজনকে চান করে নিতে বললাম, আমি ততক্ষন ব্রেকফাস্টের আয়োজন করতে লাগলাম। খেয়েদেয়ে দাদাভাই সাড়ে নটা নাগাদ অফিসের উদ্দেশ্যে বেরিয়ে গেল, বৌদি আমায় বলল চটপট রেডি হয়ে নে আমরাও বেরবো। আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম কোথায়? বৌদি আমার মাথায় একটা ছোট্ট গাট্টা মেরে বলল গাড়ি চালানো শিখতে, যে জন্য তুমি এখানে এসেছো। আমি জিভ কেটে বললাম “সত্যি একদম ভুলেই গেছি”। এরপর আমরা দুজন বৌদির বাবার গাড়িটা নিয়ে বেরিয়ে গেলাম। প্রায় আড়াই ঘন্টা শেখার পর আমরা দুজন মাসির বাড়ি গেলাম লাঞ্চ খেতে, তারপর আবার বৌদির বাপের বাড়ির সুইমিং পুলে ঘন্টা দেড়েক কাটালাম। এরপর ঘরে এসে বৌদি আমাকে ইন্টারনেটে অনেক এ্যাডাল্ট সাইট খুলে দেখালো, আমি অবাক হয়ে সেগুলো দেখতে লাগলাম। এই সব দেখতে দেখতে আমরা দুজনেই গরম হয়ে গেছিলাম তাই দুজনে আরেকবার সেক্স করে নিজেদের শরীর শান্ত করলাম। এমনি করে সন্ধ্যা হয়ে গেল আর দাদাভাই ফিরে এল। রাত্তিরে দেখি বৌদি চারজনের জন্য ডিনারের আয়োজন করছে, আমি প্রথমে ভাবলাম চতুর্থ ব্যক্তিটি হয়তো রিনা কিন্তু বৌদি বলল চতুর্থ ব্যক্তিটি রিনা নয়। আমি কে জিজ্ঞাসা করতে বৌদি বলল “একটু অপেক্ষা কর, ঠিক জানতে পারবে”। আমি আর এই নিয়ে বৌদিকে বেশি চাপ দিলাম না, দুজনে মিলে ডিনারের আয়োজন করতে লাগলাম। দাদাভাই নিচের ক্লাবের জিমে গিয়েছিল এক্সারসাইজ করতে, যখন ও ফিরল দেখি ওর সঙ্গে রাত্রি এসেছে। আমার মনটা খুশিতে ভরে উঠলো, দাদাভাই তাই দেখে বলল “আমি আর কাবেরি দুজনে রাত্তিরে আনন্দ করব আর আমার ছোট্ট বোনটা একা একা কষ্ট পাবে তা কি করে হয়”। আমি দাদাভাইকে জড়িয়ে ধরে বললাম থ্যাঙ্ক ইউ, তখন দাদাভাই বলল আসল ধন্যবাদ তোর বৌদির প্রাপ্য। আমি তখন বৌদিকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ধন্যবাদ জানালাম। এরপর আমরা সকলে একসঙ্গে ডিনার করে নিলাম। খেতে খেতে অনেক কথা হল রাত্রি দেখি ওর বাইসেক্সুয়ালিটি নিয়ে কোন লজ্জা বা রাখঢাক নেই, বরং ও বেশ গর্বিত এ ব্যাপারটা নিয়ে। ও বলল ফ্যাশন ইন্ডাসট্রিতে সমকামিতা খুবই সাধারন ব্যাপার, ওদের ইন্ডাসট্রিতে স্ট্রেট পিপুলদের (Straight people) থেকে লেসবিয়ান বা গে লোকেদের সংখ্যাই বেশি, আর অধিকাংশ নামকরা ফ্যাশন ডিজাইনার সে দেশি হোক বা বিদেশি, সবাই সমকামি নয়তো আমাদের মত বাইসেক্সুয়াল।
খাওয়া হয়ে গেলে আমরা যে যার ঘরে চলে গেলাম, আমার রাত্রির সঙ্গে মিলিত হতে তর সইছিলো না, রাত্রিরও একই অবস্থা, তাই দুজনে আর সময় নষ্ট না করে একে অপরের জামা কাপড় খুলে নগ্ন হয়ে চুমু খেতে লাগলাম। আগের দিন রাত্রিকে আমরা দুজন যা করার করেছি তাই আজ রাত্রিকে সুযোগ দিলাম আমার শরীরটা উপভোগ করার। ও প্রথমেই আমার মাই দুটো নিয়ে পরলো, পালা করে দুটো মাই চুষছিলো আর টিপছিল। এই করতে করতে ও বলল “এই জিনিসটা স্ট্রেট সেক্সে পাওয়া যাবেনা, এই রকম সুডল সুন্দর স্তন টেপার আর খাওয়ার আনন্দই আলাদা”। আমি ততক্ষনে খুব কামোত্তেজিত হয়ে গেছি, রাত্রিকে বললাম “প্লিজ কথা বলনা শুধু কাজ করে যাও”। ও আমার কথা মত আবার আমার মাই দুটো খেতে লাগলো, আমি তখন ওর চুলে বিলি কেটে দিচ্ছিলাম। এই জন্য আমাদের দুজনের গুদ দিয়েই হড়হড় করে কামরস বেরোচ্ছিল, আমরা আর সময় নষ্ট না করে বিছানায় উঠে সিক্সটি নাইন পজিসানে একে অপরের গুদ চুষতে লাগলাম। রাত্রি এর আগে কোন মেয়ের গুদে মুখ দেয়নি তাই ও আমাকে জিজ্ঞাসা করল ঠিকঠাক করতে পারছে কিনা, আমি ওকে আস্বস্ত করে বললাম ঠিক আছে তবে কিভাবে করলে আরো ভালো হয় বলে দিলাম। এইভাবে একে অপরের গুদ চাটতে চাটতে আমাদের দুজনে অর্গ্যাজম হয়ে গেল। এর পর আমরা একে অপরকে জড়িয়ে ধরে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এলাম, তারপর একে অপরকে জড়িয়ে ধরে নগ্ন হয়ে বিছান্য শুয়ে পরলাম। চাদরের তলায় একে অপরের মাই টিপতে টিপতে অনেক্ষন দুজনে গল্পো করলাম। রাত্রি বলল আগে যত গুলো ছেলের সঙ্গে সেক্স করেছে প্রায় সবার সঙ্গেই ওরাল সেক্স করেছে কিন্তু আমি বা বৌদির মত এত সুখ কেউ দিতে পারিনি। আমি বললাম “আমার মনে হয় ছেলেরাতো আমাদের মত মেয়েদের শরীর সম্বন্ধে অতটা ওয়াকিবহল নয়, ওরা ঠিক বুঝতে পারেনা কি করলে আমরা সুখ পাই। ওরা নিজেরা যেটা করলে আনন্দ পায় সেটাই করে”। রাত্রি বলল “এক্স্যাক্টলি, আমি তোমার সঙ্গে সম্পুর্ন একমত। ছেলেদের সঙ্গে যখন সেক্স করি নিজেকে কেমন যেন মনে হয় ব্যভহৃত হচ্ছি। ওরা খালি নিজেরটা নিয়ে ব্যস্ত। দু একজনতো এমনও আছে নিজের ফ্যাদা ফেলে ভাবে সব শেষ, অথচ পাশে তোমার সঙ্গিনীর তখনও অর্গ্যাজম হয়নি সেদিকে কোন হুঁশ নেই”। তারপর রাত্রি বলল “তবে একটা কথা স্বীকার করতেই হবে গুদে একটা লম্বা মোটা বাঁড়া ঢোকানোর মজাই আলাদা”। আমি এই শুনে একটা দীর্ঘ্যশ্বাস ফেলে বললাম “আমার সেই সৌভাগ্য কবে হবে?” রাত্রি এই শুনে আমার গালে চুমু খেয়ে বলল “কদিন বাদেইতো তোমার বিয়ে, আর শুনেছি তোমার বর খুব হ্যান্ডসাম”। আমি ওকে চেপে ধরে বললাম “আমি জানি কিন্তু আমি আর অপেক্ষা করতে পারছি না”। এই রকম আরো দুচারটে কথা বলে আমরা ঘুমিয়ে পরলাম। পরদিন আবার ভোর বেলায় ঘুম ভেঙ্গে গেল, দেখি আমি ওঠার মিনিট দুয়েকের মধ্যে রাত্রিও উঠে পরলো। আমায় বলল ও প্রতিদিন সকালে জগিং করে তাই ভোর বেলা ওঠার অভ্যেস আছে। আমি বললাম “আমিও ভোরে উঠি তবে আমি প্রানায়ং আর যোগ ব্যায়াম করি, তবে আজ যোগ ব্যায়াম করব না তোমার সঙ্গে জগিং করব কারণ আমি দুদিন আগে দুটো খুব সুন্দর সুন্দর স্পোর্টশ শু কিনেছি সেগুলো এখনো ব্যবহার করা হয়নি। রাত্রি আমার কথা শুনে খুব খুশি হল, আমরা চটপট মুখ ধুয়ে ফ্রেশ হয়ে রেডি হয়ে নিলাম। আমি স্পোর্টস ব্রা আর প্যান্টিটার ওপর স্ল্যাক্স আর একটা স্লিভলেস গেঞ্জি পরলাম, রাত্রিও আমার মত একই রকম ড্রেস করল শুধু স্ল্যাক্সের বদলে একটা টাইট শর্টস পরল। আমরা ঘর থেকে বেরিয়ে অবাক হয়ে দেখি দাদাভাই আর বৌদিও বাইরে যাওয়ার জন্য রেডি। আমাদের অবাক হতে দেখে ওরা বলল ঘড়িতে এলার্ম দিয়ে রেখেছিল। দাদাভাই একটা ট্র্যাক শ্যুট পরেছিল আর বৌদি রাত্রির মত একটা শর্টস আর স্লিভলেস গেঞ্জি পরেছিল, তবে বৌদির শর্টসটা রাত্রির থেকে অনেক ছোট ছিল। রাত্রির শর্টসটা যেখানে ওর হাঁটুর দু ইঞ্চি ওপরে শেষ হয়েছিল সেখানে বৌদির শর্টসটা অন্তত ৬-৭ ইঞ্চি ওপরে শেষ হয়েছিল। বৌদি সকলের জন্য ফ্রুট জুস রেডি করে রেখেছিল, আমরা সকলে তাড়াতাড়ি খেয়ে বেরিয়ে পরলাম। রাত্রি বলল ও প্রতিদিন ময়দানে জগিং করে, আজ কোথায় যাব জিজ্ঞাসা করল। বৌদি বলল ওদের হাউসিং কমপ্ল্বক্সে খুব সুন্দর ল্যান্ডস্কেপ গার্ডেন আর জগিং ট্র্যাক আছে, আজ ওখানে সবাই জগিং করব। রাত্রি বলল ও প্রতিদিন ১০ কিমি. ছোটে, আমাদের কারোরই দৌড়নোর অভ্যাস নেই তাই আমরা বললাম আমাদের কেউই অতটা ছুটতে পারবে না। রাত্রি হেসে বলল আমি তোমাদের অতটা ছুটতে বলছি না, তবে আমার মনে হয় ৫ কিমি. ছুটতে কারোরই অসুবিধা হবে না।
আমাদের সবার শরীরই মোটামুটি ফিট আছে। দাদাভাই আর বৌদি বলল ওরা জিমের ট্রেন্ডমিলে ৩ কিমি. করে দৌড়ায় তারপর আরো নানা এক্সারসাইজ করে সুতরাং ৫ কিমি. দৌড়তে মনে হয়না খুব একটা সমস্যা হবে। আমি সকালে দৌড়ই না আবার ট্রেন্ডমিলেও ছুটি না কিন্তু আমার নিজের শরীর ও ফিটনেশের ওপর যথেষ্ট আস্থা ছিল, বিশেষ করে দুদিন পাল্লা দিয়ে বৌদির সঙ্গে সাঁতার কেটে আমার নিজের প্রতি কনফিডেন্স ছিল যে আমি ৫ কিমি. ছুটতে পারবো। বৌদির কথাই ঠিক এখানকার জগিং ট্র্যাকটা খুবই সুন্দর, এখন খুব ভোর বেলা হলেও বেশ কিছু লোক ছুটছে, মর্নিং ওয়াক করছে। আমরাও ছুটতে শুরু করলাম, কারোর যাতে অসুবিধা না হয় খুব একটা জোরে দৌড়ালামনা। ৪০ মিনিট মত দৌড়ে আমরা থামলাম, আমি খুব একটা ক্লান্ত হইনি তাই বললাম চল পুরো ১০ কিমি. দৌড়ই। কিন্তু আমাকে নিরাস করে রাত্রি বলল অভ্যেস ছাড়া একদিনে অতটা ছোটা ঠিক হবে না, পরে পায়ে বা কোমরে ব্যথা হতে পারে। দাদাভাই রাত্রির কথার সমর্থন করে বলল ও বেশ ক্লান্ত হয়ে গেছে ও আর ছুটবে না, বৌদিও বলল ও হাঁপিয়ে গেছে। রাত্রি এই শুনে অবাক হয়ে আমায় বলল “তুমিতো নিয়মিত দৌড়ও না তবু তোমাকে আমাদের থেকে বেশি ফ্রেশ লাগছে, রহস্যটা কি?” আমি হেসে বললাম “কিছুই না যোগ ব্যায়াম, আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আমাদের চার জনের মধ্যে আমার দম সবচেয়ে বেশি”। সবাই স্বীকার করল যোগ ব্যায়ামের সঙ্গে অন্য কোন এক্সারসাইজের তুলনা চলে না। আমি তখন সবাইকে প্রস্তাব দিলাম চলনা আধ ঘন্টা মত আমরা সবাই যোগ ব্যায়াম করি, আমার প্রস্তাবে সবাই রাজি হল আর বৌদি আমাদের সবাইকে ওদের ক্লাবের মেডিটেশন সেন্টারে নিয়ে গেল। সেখানে তখন আরো ১৫-২০ জন লোক যোগ ব্যায়াম করছিল, আমরা চারজন চারটে ম্যাট্রেস নিয়ে এক ধারে বসে যোগ ব্যায়াম করতে শুরু করলাম। আমি সামনে বসলাম আর ওরা তিনজন আমার দিকে মুখ করে আমার সামনে বসল কারণ আমাকে দেখিয়ে দিতে হবে কিরকম আসন করবে। আমরা আধ ঘন্টা মত যোগ ব্যায়াম করে আবার আমাদের ফ্ল্যাটে ফিরে গেলাম, সবাই বলল এরপর থেকে প্রতিদিন যোগ ব্যায়াম করবে। আমি এটা শুনে খুব খুশি হলাম। ফ্ল্যাটে ফিরে গিয়ে আমি আর রাত্রি এবং দাদাভাই আর বৌদি নিজেদের ঘরের বাথরুমে গিয়ে একসঙ্গে চান করে নিলাম। তারপর ব্রেকফাস্ট করে দাদাভাই আর রাত্রি নিজেদের কর্মস্থলের উদ্দেশ্যে বেরিয়ে গেল আর আমি বৌদির সঙ্গে গাড়ি চালানো শিখতে বেরিয়ে গেলাম। গতকালের মত আজও ঘন্টা দুয়েক শিখে মাসিমার বাড়ি গিয়ে লাঞ্চ করে আবার বৌদির বাপের বাড়িত অ্যাপার্টমেন্টের সুইমিং পুলে ঘন্টা দুয়েক কাটালাম। এরপর আবার ইন্টারনেটে নানারকম এ্যাডাল্ট সাইট খুলে দেখলাম, বেশ কয়েকটা বউদের নিয়ে ইংরাজিতে যৌন গল্পোও পড়লাম। এইসব করতে করতে আবার দুজনে গরম হয়ে গেলাম এবং আমি আর বৌদি আবার যৌন ক্রীড়ায় মেতে উঠলাম। এইসব করতে করতে প্রায় সন্ধ্যা হয়ে গেল, আমরা জল খাবারের আয়োজন করতে করতে দাদাভাই এসে গেল। আমরা তিনজন একসঙ্গে চা জলখাবার খেতে খেতে কিছুক্ষন আগের ইন্টারনেটে পড়া গল্পোগুলো নিয়ে আলোচনা করছিলাম। আমি বললাম “গল্পে দেখলাম বেশ কিছু স্বামি তাদের সুন্দরী বউদের অন্য লোকদের দিয়ে চোদাচ্ছে এবং তা দেখে যৌন আনন্দ পাচ্ছে, এসব সত্যি সত্যি হয় নাকি?” বৌদি বলল “নিশ্চই হয়, এই রকম বহু লোক আছে যারা নিজের বউকে অন্য লোকেদের দ্বারা চুদতে দেখে আনন্দিত হয়”। তারপর দাদাভাইকে বলল “তোমার মনে আছে বেশ কিছু দিন আগে আমরা একটা বি. এফ. দেখেছিলাম যেখানে সুন্দরী শ্বেতাঙ্গ বউদের তাদের স্বামিরা কৃষ্ণাঙ্গ ছেলেদের দিয়ে চোদাচ্ছে আর সেই দেখতে দেখতে নিজেরা খেঁচে খেঁচে মাল ফেলছে”। আমি এই শুনে বললাম “দাদাভাই তুমিওতো নিজের বউয়ের শরীর অন্য লোকেদের দেখাতে ভালবাসো, তুমি বৌদিকে অন্য কাউকে চুদতে দেখলে খুশি হবে?” দাদাভাই বলল “আমি তোর বৌদির শরীর দেখাতে ভালোবাসি এ কথাটা ১০০% সঠিক, বিশেষ করে তোর বৌদিকে দেখে যখন অন্য ছেলেরা মনে মনে আমাকে হিংসা করে আমার খুব ভালো লাগে, নিজেকে অন্যদের থেকে বড় মনে হয় কিন্তু এই সব ছেলেদের সঙ্গে কাবেরির চোদাচুদি করা সম্পুর্ন আলাদা ব্যাপার, আমি অন্য কাউকে কেবেরির গুদে বা পোঁদে বাঁড়া ঢোকাতে দেখলে সহ্য করতে পারবো না, ওগুলোর ওপর শুধু আমার অধিকার, আর কারোর নয়”। বৌদি এই শুনে উঠে গিয়ে দাদাভাইয়ের কোলে বসে দাদাভাইকে একটা চুমু খেয়ে প্যাণ্টের ওপর দিয়ে ওর বাঁড়াটা ধরে বলল “আর এইটার ওপর শুধু আমার অধিকার, আসলে আমরা পরস্পরকে এত ভালোবাসি অন্য কোন লোকের সঙ্গে অপরকে চুদতে দেখলে সহ্য করতে পারবো না”। আমার ওদের কথা শুনে আর ওদের পরস্পরের প্রতি টান দেখে খুব ভালো লাগলো।
আমার মনের আসল প্রশ্নটা ওদের করলাম, “পাপাইয়ের কথাবার্তা শুনে মনে হল ও নিজের বউকে অর্থাৎ আমার শরীর অন্যদের দেখাতে চায়, আমার এতে কোন আপত্তি নেই ইনফ্যাক্ট এই কদিনে আমি এই ব্যাপারটা খুব উপভোগ করছি কিন্তু ও যদি আমাকে অন্য কোন ছেলেদের সঙ্গে চুদতে দেখতে চায় আমি কি করবো?” বৌদি দাদাভাইয়ের কোলে বসে দাদাভাইয়ের বিচিটা টিপতে টিপতে হেসে বলল “এতে আবার চিন্তার কি আছে তাহলেতো তোর লটারি লেগে যাবে, যাকে ইচ্ছা হবে বা মনে ধরবে তাকেই চুদতে পারবি”। দাদাভাই এটা শুনে হো হো করে হেসে উঠলো, আমি একটু রেগে বললাম “ইয়ার্কি মেরো না, আমি কিন্তু খুব সিরিরিয়াস”। দাদাভাই হাসি থামিয়ে বলল “ একটা কথা সবসময় মনে রাখবি অনু, আমরা যে সব কাজ করছি সেসব নিজেদের আনন্দের জন্য বা নিজেদের ভালো লাগে তাই, এইযে তুই এই কদিন এত খোলামেলা জামাকাপড় পরছিস, কেন? কারণ তোর খোলামেলা জামাকাপড় পরে অন্যদের নিজের শরীর দেখাতে ভালোলাগছে তাই। যদি তোর এইরকম জামাকাপড় পরতে ভালো না লাগে তুই কখনো পরবি না, বিদেশে যেখানে প্রায় সবাই খোলামেলা জামা কাপড় পরে অনেক মেয়ে আছে যারা আমদের দেশের মত কনসারভেটিভলি ড্রেস আপ করে কারণ তারা ওই রকম জামা কাপড় পরে বেশি কমফরটেবিল ফিল করে। সেই রকম তুইও যেটা করতে তোর ভালো লাগবে সেটাই করবি আর যেটা করতে মন চাইবে না কখনোই করবি না। তবে মনের জানালাটা সবসময় খুলে রাখবি অর্থাৎ তোকে ব্রড মাইন্ডেড হতে হবে, কোন কিছুই ঠিক বা ভুল এই দিয়ে বিচার করবি না, তোর যদি ইচ্ছা হয় কিছু করতে অবশ্যই করবি। একটা সফল দাম্পত্য জীবনের অন্যতম শর্ত হচ্ছে পরষ্পরের মতামতকে গুরুত্ত্ব দেওয়া এবং অন্যের ওপর নিজের মত বা ইচ্ছা জোর করে চাপিয়ে না দেওয়া। আমার পাপাইয়ের সঙ্গে কথা বলে যতদূর মনে হয়েছে ও খুব বুদ্ধিমান আর ভদ্র ছেলে, নিজের স্ত্রী বা অন্য লোককে সম্মান করতে জানে। আমার মনে হয়না এই নিয়ে ভবিষ্যতে তোর কোন সমস্যা হবে”। বৌদি ঘাড় নাড়াতে নাড়াতে দাদাভাইয়ের কথার সমর্থন করে বলল “আর একটা কথা সবসময় মাথায় রাখবি কোন সমস্যা হলে বা বিপদে পরলে আমাদের জানাতে বা আমাদের সাহায্য নিতে দুবার ভাববি না, আমরা সবসময় তোর পাশে থাকবো সে যতোই বিপদ হোক”। আমি উঠে গিয়ে ওদের দুজনকে জড়িয়ে ধরে বললাম “আমি জানি, এই কথাটা তোমাদের আর আমায় মনে করিয়ে দিতে হবে না”। এরপর আমি আর বৌদি ডিনারের আয়োজন করতে রান্নাঘরে গেলাম, দুপুর বেলা মাসির বাড়ি থেকে ফেরার পথে বাজার করে এনেছি। বৌদি বলল আজ রিনা আসবে আমার সঙ্গে থাকার জন্য।
এই ভাবে দেখতে দেখতে একটা মাস বৌদি আর দাদাভাইয়ের সঙ্গে কেটে গেল। এই একটা মাস আমার জীবনের সবচেয়ে সুখের সময়, বৌদি বলেছিল এটা সবে শুরু এর থেকেও ভালো সময় আমার জন্য অপেক্ষা করে আছে। এই সময় প্রায় প্রতিদিন রাতে হয় রিনা নাহয় রাত্রি আমার সঙ্গে থাকত, অবশ্য দাদাভাই বাইরে গেলে বৌদিও থাকত। তবে দাদাভাই থাক বা নাথাক বৌদির সঙ্গে দিনে অন্তত একবার সেক্স করতাম। এই এক মাসে আমি গাড়ি চালানোটা খুব ভালোভাবে রপ্ত করে নিলাম, সপ্তা দুয়েকের মধ্যেই আমি মোটামুটি গাড়ি চালাতে শিখে গেছিলাম কিন্তু দাদাভাই বা বৌদি আমাকে ভীড় রাস্তায় গাড়ি চালাতে দিত না, তিন সপ্তা পর থেকে আমি সব জায়গায় গাড়ি চালাতাম। গাড়ি চালাতে আমার খুব ভালো লাগে, নিজেকে কেমন স্বাধীন স্বাধীন লাগে। এছাড়াও এই সময়ে বৌদির কাছ থেকে পার্টিতে কিভাবে নাচতে হয় শিখলাম আর রকিদা, রাত্রি এবং বৌদির কাছ থেকে কখন কিরকম ড্রেস পরবো তার টিপস পেলাম। এছাড়া এই কদিনে প্রচুর ব্লু ফিল্ম আর যৌন কাহিনী পড়লাম, দাদাভাই আর বৌদির সঙ্গে আরো দুবার সিনেমা হলে এ্যাডাল্ট ফিল্ম দেখলাম। আগের বারের মতই এনজয় করলাম, শেষ বারতো আমি ফেরার সময় গাড়ি চালাচ্ছিলাম দাদাভাই আর বৌদি পেছনের সিটটা ফোল্ড করে দিয়ে মেঝেতে চোদাচুদি করছিল। আমার গাড়ি চালাতে কনশেট্রেট (concentrate) করতে খুব অসুবিধা হচ্ছিল কিন্তু ভাগ্য ভাল কোন দুর্ঘটনা ঘটেনি। এছাড়াও আমি আর বৌদি প্রতি সপ্তাহে অন্তত দুবার করে লিসার কাছ থেকে ফুল বডি ম্যাসাজ করাতাম। লিসা এবার থেকে আমাকে সম্পুর্ন নগ্ন হয়ে ম্যাসাজ করাতো, ও ওর বড় বড় দুটো মাই দিয়ে আমার পিঠে মালিশ করাতো বলতো এটা বুবস ম্যাসাজ (boobs massage), আমার খুব ভালো লাগতো, বৌদিও বলত এটা ওর খুব প্রিয়। এছাড়া এই সময় আমি বেশ কয়েক বার রকিদার কাছে গিয়ে আমার নতুন ড্রেস গুলোর ট্রায়াল দিলাম, প্রত্যেক বার আমি সম্পুর্ন নগ্ন হয়ে ট্রায়াল দিতাম। ড্রেস গুলো আমার খুবই পছন্দ হল, সবকটাই দারুন সুন্দর আর সুপার সেক্সি। রকিদার ওখানে আমি বৌদি আর রাত্রিকেও আমার মত ল্যাংটো থাকতে বলতাম, ওরা খুশি মনে আমার কথা মেনে নিত। অবশ্য প্রতিবারই ওখানে আমরা তিনজন কাজ হয়ে যাওয়ার পর নিজেদের মধ্যে কামলীলায় মেতে উঠতাম। রকিদা আর অরুণও সেই সময় অন্য ঘরে গিয়ে নিজেদের মধ্যে সেক্স করতো বুঝতে পারতাম ওরা দুজন সমকামি হলেও আমাদের মতন তিনজন সুন্দরী মেয়েকে নগ্ন দেখে উত্তেজিত হয়ে পরে। এই ভাবে দেখতে দেখতে একটা মাস কেটে গেল আর আমার বিয়ের সময়ও প্রায় এসে গেল।



 

No comments:

Post a Comment