Tuesday, September 18, 2018

রসের হাঁড়ি শ্বশুরবাড়ী

৫২ বছর বয়সে ও সবুর সাহেবের কামনা বাসনা এতটুকু ও কমে নাই। এই মুহূর্তে তিনি নিজের সহধর্মিণী সখিনা বেগমের উপর উপগত হয়ে চুদতে শুরু করেছেন নিজের ঘরে আধো অন্ধকারে। সবুর সাহেবের একদমই চুদতে ইচ্ছে করছে না ওর বৌকে আজ, কিন্তু সখিনা বেগম সেই সন্ধ্যের পর থেকে ক্রমাগত ঘ্যান ঘ্যান করে যাচ্ছে কানের কাছে চোদা খাওয়ার জন্যে, তাই অনেকটা বাধ্য হয়েই নিজের বিশাল পুরুষাঙ্গটাকে কোনমতে একটু দাড় করিয়েই ঢুকিয়ে দিয়েছেন সখিনা বেগমের পাকা রসালো গুদের গলিতে। চিরচেনা এই গুদের গলিটা, যেটা এতদিন ওর বাড়ার কাছে ছিলো প্রচণ্ড কামনার জায়গা, সেইটা আজ খুব বিরক্তিকর একটা জায়গা মনে হচ্ছিলো সবুর সাহেবের। মনটা কেমন যেন উচাটন হয়ে আছে সবুর সাহেবের, নিজের বউয়ের চির চেনা গুদ একটু ও ভালো লাগছে না তার চুদতে। উনার মন যে কি চায়, কেন এতো উচাটন আজ কিছুদিন ধরে, সেটা উনি ভালো করেই জানেন, কিন্তু সেই কথা নিজের স্ত্রীকে খুলে বলতে পারেন না। কারণ সে যে বড়ই লজ্জার কথা।
সবুর সাহেব যেমন কামবেয়ে পুরুষ, উনার স্ত্রী সখিনা বেগম ও প্রচণ্ড কামবেয়ে রমণী। দীর্ঘ ২৪ বছর সবুর সাহেবের ঘর করলে ও এখন ও চোদার কথা মনে এলেই গুদে রসের বান ডেকে যায় সখিনা বেগমের। প্রতি রাতেই চোদা খাওয়ার বাই উঠে সখিনার। স্বামী সবুর সাহেব ও সময় সুযোগ বুঝে নিজের স্ত্রীকে চুদতে কখনও কার্পণ্য করে নাই এতদিন। কিন্তু আজ কদিন ধরে উনার আর সখিনা বেগমের সুখের সংসারে কেমন যেন একটা ছন্দপতন ঘটে যাচ্ছে নিরবে। আজ বেশ কদিন ধরে সখিনা বেগমকে চুদতে একদমই ইচ্ছে করে না সবুর সাহেবের। বিশেষ করে ছেলে আক্কাসকে বিয়ে করানোর পর থেকে। ছেলেকে ও নিজের মত আর্মিতে ঢুকিয়ে দিয়েছেন সবুর সাহেব। যদি ও ছেলের মত ছিলো না বাবার মত আর্মিতে চাকরি করার কিন্তু বাবার কথার বাইরে যাবার সাহস নেই আক্কাসের। এখন ও বাবাকে প্রচণ্ড রকম ভয় পায় আক্কাস। সবুর সাহেব নিজের স্ত্রী ও ছেলের উপর সব সময় হুকুমদারি করে, ওদেরকে শাসিয়ে চলতেই অভ্যস্থ। উনার স্ত্রী এবং ছেলের ও উনার কথার উপরে যাওয়ার সাহস বা ক্ষমতা নেই।
৫ মিনিট চুদার পরেই সবুর সাহেবের মাল পরে গেলো সখিনা বেগমের গুদের গভীরে। সখিনা বেগমের কাম বাসনার ঘরে মাত্র আগুন লেগেছিলো। সবুর সাহেব সব সময় দীর্ঘ সময় ধরে চুদে বউয়ের গুদের রস ২/৩ বার বের করেই মাল ফেলতেন, কিন্তু কি যে হলো সবুর সাহেবের, বুঝে উঠতে পারছেন না সখিনা বেগম। কিন্তু নিজের বিরক্তি প্রকাশ করতে ও দেরী করলো না সে, “আহা, ফেলে দিলে! আহঃ মরো…আমার সবে কামবাই উঠছিলো, আর তুমি রস ঢেলে দিলে?”
“চুপ খানকী!…তোকে তো আগেই বললাম যে চুদতে ইচ্ছে করছে না, তারপর ও জোর করিয়ে আমাকে দিয়ে চোদালি? এখন আবার আমাকে দোষ দিচ্ছিস!”-সবুর সাহেব খেকিয়ে উঠলো আর এক টানে বাড়া বের করে ঘরের বাইরে চলে এলো। টিনশেড ঘরের সামনে বেশ বড় একটা খোলা জায়গা সবুর সাহেবের। সেখানে গিয়ে একটা মোড়া নিয়ে বসে একটা বিড়ি ফুঁকতে লাগলেন। পড়নের লুঙ্গিটা এখন ও নিজের থাইয়ের উপর উঠিয়ে রাখা।
সখিনা আর সবুর সাহেবের রুমের পাশের রুমে সদ্য বিবাহিত আক্কাস ও তার বিয়ে করা নতুন বৌ আসমার গুদের গলিতে নিজের বাড়া চালনা শুরু করেছিলো। যদি ও আক্কাস দেখতে শুনতে শারীরিক দিক থেকে ও বেশ পালোয়ান টাইপের কিন্তু চোদার ক্ষেত্রে একদম আনকোরা। বিয়ে করেছে আজ প্রায় ১৫ দিন হলো কিন্তু এখনও চুদতে শিখলো না, আসমার মত গরম মালকে চুদে কিভাবে সুখ বের করতে হয় জানে না আক্কাস। বয়সে ও আসমা কিছুটা বড় আক্কাসের। আক্কাসের বয়স ২৩ আর আসমার বয়স ২৫। নিজের চেয়ে ও একটু বেশি বয়সের মেয়েকে বিয়ে করার কোন ইচ্ছাই ছিলো না আক্কাসের। যদি ও আসমার রুপ যৌবন দেখে সে বিমোহিত ছিলো প্রথম দিন থেকেই। কিন্তু অনেকটা সবুর সাহেবের জেদের কারনে আর ওদের নিজেদের আর্থিক অবস্থার কারনে আক্কাসকে রাজি হতে হয়েছে নিজের চেয়ে ও একটু বেশি বয়সী মেয়ে আসমাকে বিয়ে করতে। আক্কাসদের পারিবারিক আর্থিক অবস্থা তেমন ভালো না। মফঃস্বল শহরে নিজেদের এই বাড়িটা না থাকলে বা আরও ঠিকভাবে বললে বলতে হয়, সবুর সাহেব যৌবনে খেয়ালের বশে মফঃস্বল শহরে এই জায়গাটুকু কিনে না রাখলে, হয়তো গ্রামে গিয়েই থাকতে হতো ওদের সবাইকে।
ছেলেকে আর্মিতে ঢুকিয়ে দেয়ার পর নিজেদের সমস্ত টাকা পয়সা দিয়ে কোন মতে এই জায়গার উপর ছোট একটা টিনশেড ঘর তুলতে পেরেছে সবুর সাহেব। অপরদিকে ছেলে জওয়ান হয়েছে, তাই বিয়ে করিয়ে ঘরে বৌ নিয়ে আসা ও জরুরী হয়ে পড়েছিলো। আসমাকে প্রথম দেখাতেই মনে ধরে গিয়েছিলো ওদের সবার। কিন্তু আর্থিকভাবে বেশ সচ্ছল পরিবারের মেয়ে আসমাকে শুধু মাত্র ছেলে আর্মিতে সরকারি চাকরি করে, এই জন্যেই নিজের ছেলের বৌ করে নিয়ে আনা সম্ভব ছিলো না সবুর সাহেব বা আক্কাসের পক্ষে। আসমার কিছু সমস্যা ছিলো, একেতো আসমার বয়সটা একটু বেশি হয়ে গিয়েছে, তার উপর এর আগে ও একবার বিয়ে ঠিক হয়ে ভেঙ্গে গিয়েছিলো আসমার, এই কারণে আসমার বাবা মা ও কোন রকমে মেয়েকে গছিয়ে দেয়ার জন্যে উঠেপরে লেগেছিলো।
আসমার বাবা মা তো বিয়ের আগে মেয়ের কোন রকম দোষের কথা স্বীকার করছিলো না মোটেই, কিন্তু তলে তলে খবর নিয়ে সবুর সাহেব খবর বের করে ফেললেন, আসমার অনেক দোষ, দেখতে শুনতে রূপসী ও সুন্দরী হওয়ার কারণে অল্প বয়সেই ছেলেদের প্রেমের আহবান সইতে না পেরে প্রেম পিরিতি আর লুকিয়ে চুরিয়ে বাবা মার চোখ এড়িয়ে বনে বাদারে বয়ফ্রেন্ডদের সাথে প্রেম পিরিতির সাথে শরীরে খেলায় ও মেতে উঠেছিলো আসমা খাতুন। ওর বাবা জেনে যাওয়ার পরে মেয়েকে কঠিন পিটুনি ও দিয়েছিল, কিন্তু মেয়ে বড়ই চালাক, শরীরের ক্ষুধা নিবারনের পথ একবার পেয়ে সহজে সেটা ছাড়তে চাইছিলো না আসমা খাতুনের ভরা যৌবনের রসে টসটসা শরীরটা। ফলে দ্রুত মেয়েকে বিয়ে দেবার চেষ্টা করেছিলেন মেয়ের বাবা, কিন্তু বিয়ের ঠিক আগের রাতে ছেলে পক্ষ ও জেনে যায়, আসমার বিবাহ পূর্ববর্তী ছেনালি খানকীপনার কথা, একাধিক ছেলের সাথে বিবাহ পূর্ণ যৌন সম্পর্কের কথা। ফলাফল বিয়ে ভেঙ্গে গেলো, তবে সেটা আরও ৪ বছর আগের কথা। এর পরে আসমার বাবা মা মেয়েকে অন্যত্র বিয়ে দেবার সকল চেষ্টাই বার বার নিস্ফল হয়ে যেতে লাগলো, ওদিকে একদিন দুদিন করে মেয়ের বয়স ও ২৫ হয়ে গেলো, এই বয়সের সকল মেয়েদের কোলে ২/৩ টা বাচ্চা থাকে। ফলে মেয়েকে বিয়ে দিতে না পেরে আসমার বাবা মা ও কঠিন মানসিক ও সামাজিক পরস্থিতির মধ্য দিয়ে দিনাতিপাত করছিলো।
এইসব খবর বের করে সবুর সাহেব গোপনে একদিন আসমার বাবার সাথে দেখা করলেন, আর গোপনে দুই বেয়াই মশাই একটা চুক্তি করলেন। যদি ও আসমাদের তুলনায় সামাজিক ও আর্থিক অবসথানে আক্কাস ও সবুর সাহেবরা বেশ নিচে। কিন্তু যেহেতু আসমার অনেক ক্ষুত আছে, তাই তিনি দয়া করে আসমাকে নিজের ছেলের বৌ করে ঘরে নিতে পারেন, কিন্তু গোপনে সবুর সাহেবকে বেশ বড় আঙ্কের মোটা টাকা দিতে হবে আসমার বাবাকে, তবে এই গোপন লেনদেনের খবর যেন উনার নিজের ছেলে বা আসমা ও তার মা, কেউ না জানে। আসমার বাবার কাছে আর কোন পথ খোলা ছিলো না, আর্থিক অবসথার কথা বাদ দিলে আক্কাস বেশ ভালো পাত্র বিয়ের বাজারে, ওর চেয়ে বেশি বয়সী উনার মেয়ে আসমাকে যদি আক্কাস বিয়ে করে, তাহলে আসমার কপালে বেশ ভালো পাত্রই জুটেছে চিন্তা করে আসমার বাবা রাজি হয়ে গেলো বেয়াই সাহেবের প্রস্তাবে। যদি ও সখিনা বেগম ও বাতাসে কানাঘুসা শুনে স্বামীকে জিজ্ঞেস করেছিলেন কেন, বেশি বয়সী বদনাম আছে এমন মেয়ের সাথে একমাত্র ছেলেকে বিয়ে দিচ্ছেন তিনি।
শুনে তেলেবেগুনে জ্বলে উঠেছিলেন সবুর সাহেব, স্ত্রীকে ধমক দিয়ে চুপ করিয়ে বলেছিলেন, “তোমার ছেলে এমন কি সুপুত্তুর আর রাজার ছেলে! যে তার জন্যে কম বয়সী কচি রাজার মায়েকে এনে দিতে হবে শুনি! একেতে হাত খালি, ছেলের বিয়েতে খরচ করার মত টাকা আছে আমার? আর মেয়েদের বিয়ের আগে এই রকম নিন্দুকেরা কত কথা রটায়! সব কথায় কান দিলে চলবে? আর এমন ভালো ঘরের এমন সুন্দরী মেয়ে পাবে তোমার ছেলে? বয়স ২ বছর কম বা বেশি তাতে কি আসে যায়? এইসব ফালতু কথায় কান না দিয়ে ছেলের বিয়ের আয়োজন করো…”-কড়া মিলিটারি গলায় হুকুম দিয়ে দিয়েছিলেন সবুর সাহেব, ব্যাস উনার কথার উপর কথা বলার সাহস পেলেন না সখিনা বেগম বা উনার সুপুত্র আক্কাস। বিয়ে হয়ে গেলো একটু ছোটখাটো আয়োজনের মাধ্যমে।
মেয়ের বয়স একটু বেশি শুনে আক্কাসের খারাপ লাগলে ও বাবার কথার যুক্তি ফেলতে পাড়লো না সে, কারণ ওদের আর্থিক সঙ্গতির সাথে মিল রেখে আসমার মতো সুন্দরী রূপসী মেয়ে বিয়ে করতে পাওয়াকে নিজের কপাল বলেই ভেবেছিলো আক্কাস। বিয়ের রাতে বৌ কে চুদে খুব সুখ ও পেলো সে। কিন্তু সঙ্গম শেষে বউয়ের মুখে স্পষ্ট বিরক্তি দেখে আক্কাস বুঝতে পাড়লো না বৌ এর মুখে রাগ বা বিরক্তি কেন, যদি ও বার বার জিজ্ঞেস করার পরে ও কিছুটা মুখরা স্বভাবের ঠোঁটকাটা টাইপের মেয়ে আসমা প্রথম দিনে মুখ খুললো না স্বামীর কাছে। সে যে স্বামীর কাছে চোদনে খেয়ে মোটেই খুশি নয়, সেটা প্রথম দিনেই বলল না। পর পর দু চারদিন চোদা খাওয়ার পরে একদিন বলেই বসলো আসমা, “কেমন পুরুষ তুমি, বৌ এর উপরে উঠেই মাল ফেলে দাও, একটু ভালো করে চুদতে ও পারো না!” শুনে তো আক্কাস হতবাক, নতুন বৌ স্বামীর কাছে বলছে যে ও কেমন পুরুষ, তাজ্জব হয়ে গেলো আক্কাস, কিন্তু স্বল্পভাষী আক্কাসের মুখে যেন কথা এলো না, কি বলে উত্তর দিবে সে নতুন বউয়ের কথার। সে চুপচাপ উঠে চলে গেলো বিছানা থেকে।
পরদিন থেকে বৌ কে খুশি করানোর জন্যে বেশ যত্নবান হলো আক্কাস ও চেষ্টা করতে লাগলো যেন, বৌকে বেশি সময় ধরে চুদতে পারে, কিন্তু বিধিবাম, আক্কাস কিছুতেই ৪/৫ মিনিটের বেশি মাল ধরে রাখতে পারে না। মেয়েমানুষের গরম গুদের ছোঁয়া পেলেই ওর বাড়া পচাত করে মাল ফেলে দেয়। বৌ ঝামটা মেরে সড়ে যায় স্বামীর সামনে থেকে। পর দিন থেকে আসমা নিজে থেকেই উদ্যোগ নিলো স্বামীর কাছ থেক বেশি সুখ নেয়ার। স্বামীর বাড়া মুখে নিয়ে চুষে, নিজের গুদ স্বামীকে দিয়ে চুষিয়ে সুখ নেয়ার চেষ্টা করলো আসমা। আক্কাস ওর স্ত্রীর এহেন ব্যবহারে যার পরনাই বিস্মিত হলো। সে নীল ছবিতে বন্ধুদের সাথে বিদেশী মেয়েদেরকে ছেলেদের বাড়া চুষতে ও ছেলেরা মেয়েদের গুদ চুষতে দেখেছে, কিন্তু ওর নিজের নিম্ন মধ্যবিত্ত ঘরের সদ্য বিবাহিত বৌ যে ওর বাড়া মুখে নিয়ে চুষে দিবে, সেটা ও কল্পনাতেই ছিল না। তবে খুব সহজ সরল টাইপের আক্কাসের মনে স্ত্রীর চরিত্র নিয়ে কোন সন্দেহ এলো না, বরং ওর কাছে মনে হলো, এসব তো ওর নিজেরই জানার কথা ছিলো, সে না জানার কারনেই ওর বৌ ওকে শিখাচ্ছে।
কিন্তু কোন কাজ হলো না, আক্কাসের চোদন শিক্ষার কোন অগ্রগতি হলো না। বার বারই সে চোদা শুরুর কিছু সময়ের মধ্যেই মাল ফেলে দেয়। সে নিজে ও খুব লজ্জিত স্ত্রীর কাছে এই নিয়ে। কিন্তু এইসব কথা সে নিজের কোন বন্ধুর সাথে শেয়ার করে কিভাবে নিরাময় করবে, সেটাও জানা ছিল না ওর। আর্মিতে ট্রেনিং করতে গিয়ে প্রচুর ব্যায়াম করার কারনেই কি ওর এমন হলো কি না, জানে না সে।
ওদিকে ছেলেকে বিয়ে করিয়ে বৌমা আসমা খাতুনকে নিয়ে আসার পর থেকে শরীরে মনে কোন শান্তি পাচ্ছে না সবুর সাহেব। যদি ও ভেবেছিলেন নিজের মেয়ের অভাব পূরণ করবে ছেলের বৌ। কিন্তু বৌমার দিকে তাকালেই শরীর গরম হয়ে উঠে উনার, আর নিজের বৌ সখিনা বেগমকে দেখলেই বাড়া চুপসে যায়, কোন মতেই দাঁড়াতে চায় না, চোদন আকাঙ্খা দূরে চলে যায়। এটাই উনার সাম্প্রতিক কালের কঠিন দুরারোগ্য সমস্যা। এমনিতে মাগিবাজি করেতেন না সবুর সাহেব উনার এই জীবনে, কিন্তু বৌমা আসমার লদলদে ভরাট পাছার দুলুনি আর বড় বড় ডাঁসা মাই দুটির নড়াচড়া দেখে একটা অদম্য নেশার মতো চোদন আকাঙ্খা ভিতরে ফুঁসে উঠতে থাকে সবুর সাহেবের। বিশেষ করে ঘরের কাজ কর্মে যখন বৌমা নিয়োজিত থাকে, যখন বিছানার উপর উপুড় হয়ে বিছানা পরিষ্কার করে, ঘর ঝারু দেয়, উবু হয়ে বসে ঘর মুছে তখন বৌমাকে আর বৌমা বা নিজের মেয়ে বলে মনে হয় না সবুর সাহেবের। একটা গরম টসটসা নারী শরীর ছাড়া আর কিছুই মনে আসে না।
ওদিকে নিজের সুপুরুষ স্বামীকে নিয়ে যে গর্ববোধ হয়েছিলো বিয়ের সম্নয়, সেটা দুদিনেই ধুলায় মিলিয়ে গেলো আসমা খাতুনের। গৃহস্থ ঘরের মেয়ে শ্বশুর শাশুড়ির কাছে মুখ ফুটে সব কিছু বলতে পারে না, কিন্তু ভিতরে ভিতরে গুমরে মরে আসমা খাতুনের জীবন যৌবন। বিয়ের আগের যৌবনের শুরুতে যেসব প্রেমিকের সাথে সেক্স করেছে আসমা, সেই সব কথা মনে করে বড় বড় দীর্ঘশ্বাস বুক চিরে বেরিয়ে যায় আসমার। মনে মনে চিন্তা করে, এইভাবেই কি ওকে সারাজীবন এই রকম ৫ মিনিট চুদতে পারা লোকের সাথেই ঘর করতে হবে? ওর গুদের ক্ষিধে মিটানোর মত লোক কি ওর কপালে জুটবে না আর কোনদিন, এটা কি ওর বিয়ের আগের অবৈধ যৌন সম্পর্কের কারণে উপরওয়ালা প্রদত্ত শাস্তি? এইসব কথা মনে হলেই চোখ ফেটে কান্না বের হয় আসমার।
সখিনা বেগম এতদিন একলা একলা সংসার সামলিয়েছেন, এতদিন পরে ঘরে ছেলের বৌকে পেয়ে যেন নতুন উদ্যম পাচ্ছেন তিনি। বৌমাকে নিয়ে খিটমিট না করে নিজের মেয়ের মত করেই হাতে ধরে ঘরের কাজ, সংসার সামলানো শিখাতে লাগলেন তিনি। সব সময় বৌমার সাথে লেগে থেকে, বৌমাকে নিজেদের চলাফেরা আর আচার আচরন, ছেলে আর শ্বশুর মশাইয়ের পছন্দ অপছন্দ জানাচ্ছেন তিনি। আসমা নিজের মনের দুঃখ মনে চেপে রেখে শাশুড়ির দেখানো পথে চলতে লাগলো। সারাদিন ঘরের কাজে কর্মে ব্যস্ততার কারনে ওসব কথা তেমন মনে আসে না আসমার। কিন্তু রাত হলেই যেন শরীরে আগুন ধরে যায় আসমার। এভাবে বিয়ের পরের প্রায় ২০ টা দিন কেটে গেলো, স্বামীর কর্মস্থলে যোগদানের সময় ঘনিয়ে আসছে, আরও দু দিন পরেই স্বামী চলে যাবে, কর্মস্থলে, আবার হয়তো ২/৩ মাস পরে ছুটিতে বাড়ি ফিরবে। এর আগে স্বামী সঙ্গ থেকে বঞ্চিত হতে হবে ওকে, কিন্তু মনে মনে যেন খুশিই হলো আসমা, যেই স্বামী শরীরে আগুন জ্বালিয়ে দেয়, কিন্তু ঠাণ্ডা করতে পারে না, এমন স্বামী কাছে থাকার চেয়ে না থাকাই ভালো হবে, ভাবলো আসমা।
ওদিকে আক্কাসের মন খারাপ, সুন্দরী নতুন বৌ কে ফেলে কর্মস্থলে যেতে হবে, হয়তো আরো ৬/৭ মাস পরে ফিরতে পারবে ছুটি নিয়ে, তাই নতুন বউ কে ছেড়ে যেতে কষ্ট হচ্ছিলো আক্কাসের। যাই হোক, কাজে তো যেতে হবে, তাই বৌ এর কাছ থেকে বিদায় নিয়ে, বাবা মা কে সালাম করে ছেলে বেরিয়ে গেলো ছুটি শেষে কাজে যোগ দেবার জন্যে। মাসে মাসে বাবার কাছে টাকা পাঠাবে, বলে গেলো।
আক্কাস চলে যাওয়ার পর থেকে আসমা যেন কিছুটা পরিবর্তিত হতে লাগলো। ওর কাছে নিজেকে এখন একজন স্বাধীন স্বাধীন টাইপের মনে হচ্ছিলো। এমনিতে সে এতদিন খুব বেশি হাসি ঠাট্টায় যোগ দিতো না, কিন্তু সখিনা বেগম দেখেন, বৌ মা এখন কথায় কথায় হেসে গড়িয়ে পরে, শরীরে যেন ছন্দে ছন্দে দুলে দুলে হেঁটে বেড়ায়। কোথাও যেতে বললে, এক ছুঁটে দৌড়ে চলে যায়। কোন কাজ করতে বললে, হেসে একদমে করে ফেলে। ধীরে ধীরে আরও কদিন যেতে সখিনা বেগম দেখেন, বৌ মা যে শুধু হাসি খুশি তাই না, বরং কেমন যেন একটু বেখেয়ালি, একটু লাজলজ্জা কম। রান্নাঘরে কাজ করতে মাটিতে পিড়ি পেতে বসলে কাপড় উঠে যায় হাঁটুর উপর, আচমকা কাজের মাঝে, “মা, আমি একটু মুতে আসি…”-এই বলে দৌড়ে চলে যায় রান্নাঘর থেকে, বাথরুমের দরজা পুরো বন্ধ না করেই মুততে বসে যায়, শাশুড়ি জিজ্ঞেস করলে বলে, খুব বেশি মুতা ধরেছিলো, তাই এক সেকেন্ড দেরী হলে কাপড় ভিজে যেতো, এই রকম অজুহাত দেয়।

রাতে বৌমা এক ঘুমায় দেখে মাঝরাতে একদিন এসে সখিনা বেগম চেক করলেন যে, বৌমা ঘরের দরজায় খিল না দিয়েই ঘুমিয়ে গেছে। পরদিন বউমাকে জিজ্ঞেস করতেই সে বললো, “কে আর আসবে মা? একা ঘুমাতে গেলে আমার ভয় করে, তাই দরজা খুলে রাখি, যেন, ভুত দেখলে দৌড়ে আপনাদের রুমে চলে যেতে পারি…”-এই বলে খিলখিল করে হেসে উঠে। সখিনা বেগম বুঝতে পারেন না, বৌ মা কি ছেলেমানুষ, নাকি বুঝেসুনেই এসব আচরন করে। ওদের বাড়ির বাউন্ডারির এক কোনে রাতের বেলায় পেশাব করেন সবুর সাহেব। মাঝে মাঝে মাঝ রাতে সঙ্গম শেষে সখিনা বেগম ও গিয়ে পেশাব করেন ওই কোনায়। একদিন ওদিকে গিয়ে পেসাবের গন্ধ শুঁকে বউমা এসে জিজ্ঞেস করলো শাশুড়িকে, যে কে ওখানে পেশাব করে ভরিয়ে রেখেছে।
সখিনা বেগম বললেন যে, “তোমার শ্বশুর মশাই…”
আসমা অবাক হয়ে বললো, “কেন মা, ঘরে বাথরুমে থাকতে বাবা ওখানে কেন যান?”
“আরে বুঝো না!…রাতে তোমার শ্বশুর বাথরুমে না গিয়ে বাইরে খোলা জায়গায় এসব করতি বেশি পছন্দ করেন, মাঝে মাঝে আমি ও মাঝ রাতে ঘুম থেকে উঠে খোলা জায়গা গিয়ে কাজ সেরে আসি…খোলা জায়গায় এসব করতে ভালো লাগে, আমরা তো সাড়া জীবন গ্রামেই ছিলাম, ওখানে পেসাব করতে কেউ বাথরুমে যেতো না, সেই অভ্যাসটা রয়ে গেছে তো এখনও…বড় কাজ হলে ঘরের ভিতরের বাথরুমেই যাই, কিন্তু ছোট কাজে ঘরের বাইরের খোলা প্রকৃতির মাঝেই করতে আরাম…”-সখিনা বেগম বুঝিয়ে দিলেন বৌ মা কে। সাথে এটা ও বলে দিলেন, “তুমি আবার একা একা রাতে ওখানে যেও না, পেশাব করতে, আক্কাস এলে, ইচ্ছে হলে তখন ওকে সাথে নিয়ে যেও…”। শুনে আসমার মুখ চোখ লাল হয়ে গেলো, সাথে খোলা জায়গায় কেউ দেখে ফেলার ঝুকি নিয়ে পেশাব করতে কেমন রোমাঞ্চকর লাগবে ভাবতেই গা শিউরে উঠলো। মনে মনে আসমা খাতুন ঠিক করলো, স্বামী ছাড়াই একা এক রাতে নিজেই এই অভিজ্ঞতা নিবে সে।
সেইদিনই দুপুর বেলায় গোসলের সময় দরজা পুরো না আটকিয়ে আসমা গোসল করছিলো, শাশুড়ি মা তখন দিবানিদ্রায় ব্যস্ত, আর শ্বশুর মশাই নিজের ঘরে বসে টিভি দেখছিলেন। আচমকা পানি খেতে ইচ্ছে জাগায়, সবুর সাহেব উঠে চলে গেলেন, রান্নাঘরের দিকে, ওখানে গিয়ে বৌমা কে না পেয়ে পানি খেয়ে চলে আসার সময় উনার চোখ চলে গেলো, বারান্দার এক কোনে টয়লেটের দরজার দিকে। ওটা একটু ফাঁক হয়ে আছে, আর ভিতর থেকে গুনগুন করে গানের সুর ভেসে আসছে শুনে, বুক ঢিপঢিপ করে উঠলো সবুর সাহেবের।
ওদিকে এগিয়ে যাবেন কি না, বেশ কয়েকবার চিন্তা করে নিজের ভিতরের পশুত্ব কামনাকে তিনি কাবু করতে না পেরে, ছুপি ছুপি পায়ে এগিয়ে গেলেন, দরজা খুব অল্প ফাঁক করা, মানে শুধু খিল আটকায়নি বৌমা, আর ভিতরে নেংটো হয়ে কলের পানিতে স্নান সারছে উনার আদরের পুত্রবধু আসমা খাতুন। আসমার তখন গোসল শেষ হয়ে গিয়েছে, আর সে এখন শরীরের পানি মুছছে গামছা দিয়ে। দররজার কাছে একটা ছায়ামূর্তি চোখ এড়িয়ে গেলো না আসমার। ছায়া দেখেই আসমা বুঝে ফেললো, এটা ওর শ্বশুর মশাইয়ের। একবার এক মুহূর্তের জন্যে হাত থেমে গেলো আসমার। কিন্তু পর মুহূর্তেই যেন কে ওকে দেখছে কিছুই জানে না আসমা, এমনভাব করে আবার ও গুনগুন সুর ভাঁজতে ভাঁজতে শরীর মুছতে লাগলো। সবুর সাহেব বুঝতে পারলেন যে, ওর উপস্থিতি হয়ত বৌ মা জেনে যেতে পারে, তাই আবার ও চুপি পায়ে সড়ে এলেন, কিন্তু এক লহমায় উনার যা দেখার দেখা হয়ে গেছে। বৌমার রসালো ভরা যৌবনের শরীরের গোপন সম্পদ বড় বড় ডাঁসা মাই দুটি, তলপেট, বাক খাওয়া কোমর, ভরাট তানপুরার মত পাছা, চিকন চিকন জাঙ দুটি, গুদের উপরে হালকা কালো বালে ছাওয়া গুপ্ত খনি…এসবের কোন কিছুই চোখে এড়িয়ে গেলো না সবুর সাহেবের।
নিজের শরীরে কামের এক বিস্ফোরণ টের পেলেন সবুর সাহেব। এমন মালকে দেখে না চুদে ছেড়ে দেয়া ঠিক না ভাবছিলো সবুর সাহেব। কিন্তু আচমকা ছেলের বৌকে চুদতে গিয়ে কেলেঙ্কারি করে ফেললে, বিপদে পরে যাবেন ভেবে এই যাত্রায় নিরস্ত হলেন তিনি। কিন্তু মনে মনে এখন একটাই অপেক্ষা উনার, কখন আসমার দেবভোগ্য শরীরটাকে উনার বিশাল মোটা মস্ত বাড়াটা দিয়ে চুদে ফাটাবেন।
শ্বশুরের চলে যাওয়া উকি দিয়ে দেখলো আসমা, আর অজান্তেই একটা মুচকি হাসি চলে এলো ওর ঠোঁটে। যদি ও শ্বশুর মশাই ওকে মেয়ের চোখে দেখেন বলে থাকেন সব সময়, কিন্তু আসমা জানে, ছেলে বুড়ো জওয়ান যে কেউই ওকে একবার নগ্ন দেখলে ওকে চোদার আকাঙ্খা করবেই করবে, মুখে যতই ওকে নিজের মেয়ে বলুক না কেন। ওর শ্বশুর ও যে বৌমার রুপ শুধা পানের জন্যে অচিরেই ব্যাকুল হয়ে যাবে, এটা ও মনে মনে আন্দাজ করতে পারছে আসমা। মনে মনে চিন্তা করলো শ্বশুরকে খেলাবে কি না? ওর শরীর ওর হয়ে উত্তর দিয়ে দিলো মনকে। আবার মনে প্রশ্ন এলো, এমন অবৈধ সম্পর্কে জড়ালে, ওর শ্বশুর কি ওকে দেহের আগুন নিভাতে পারবে, সেই মুরোদ কি আছে ব্যাটার? আসমা বুঝতে পারলো, যে এই প্রশ্নের উত্তর তো সে দিতে পারবে না, ওর শ্বশুরের হাবভাব দেখে সেটা ওকেই আন্দাজ করে নিতে হবে।
শরীর মুছে একটা শাড়ি পড়লো, ভিতরে ব্রা না পরে ব্লাউজের উপরের দিকের ১ টা বোতাম খুলে শাড়ি পরে নিলো, নাভির প্রায় ৩ ইঞ্চি নিচে। মনে মনে চিন্তা করলো আসমা, ওকে এভাবে দেখে বুড়োর কি অবসথা হয় দেখে নিয়ে পরের চিন্তা করবে। ২৫ বছর বয়সের ছুকড়ি হয়ে ওর শ্বশুরের মত ৫২ বছর বয়স্ক পুরুষকে নাচাতে ওর খুব ভালো লাগবে, মনে মনে ভাবলো আসমা। ওর শ্বশুর মুখে যতই ভদ্রতার আড়াল রাখুক না কেন, ওর শরীর দেখে সাহসী হয়ে উঠতে পারে কি না, সেটাই ওকে বের করতে হবে এখন।
স্নান সেরে বেরিয়ে শ্বশুরকে খুঁজতে ড্রয়িংরুমে চলে এলো, সবুর সাহেব যেন কে এসেছে দেখেন নি এমন ভান করে টিভি দেখছিলেন। বৌ মা এসে উনার পাশে সোফায় বসলো, আর যেন অনেক কাজ করে এসেছে, এমনভাব করে বললো, “উফঃ খুব গরম পড়েছে বাবা, তাই না? কোন কাজ করতে গেলেই হাফিয়ে যেতে হয়…”
“হুম…পাখাটা বাড়িয়ে নাও বৌমা…তুমি তো এতক্ষন গোসল করছিলে, পানিতে শরীর ঠাণ্ডা হলো না?”-সবুর সাহেব সরাসরি বৌমার দিকে তাকিয়ে বললেন। বৌমার বেশভূষা নজর এড়ালো না উনার। ব্লাউজের একটা বোতাম খোলা, সে ফাঁক দিয়ে আসমার ডাঁশা বড় বড় মাই দুটির ফাঁক স্পষ্ট দেখা যাচ্ছে, আর ব্লাউজের উপর দিয়ে এমনভাবে মাই এর বোঁটা ঠেলে বেরিয়ে আছে, তাতে মন হচ্ছে, ভিতরে ব্রা পরে নাই বৌমা।
“নাহ, বাবা, গোসলে শরীর ঠাণ্ডা হয় না…”-শ্বশুর যে ওর দিকে কামুক চকেহ তাকাচ্ছে, সেটা বুঝতে পারলো আসমা। এর পরেই নিজের ভিজে চুলকে সামনে এনে, যেন চুলের পানি ঝারছে, এমনভাব করে শরীর সামনে ঝুঁকিয়ে দিলো, ফলে সবুর সাহেবের চোখ আঁটকে গেলো বৌমার মাইয়ের খাজে। মাই দুটির প্রায় অর্ধেকটাই দেখা যাচ্ছে। আসমা নিজের শরীরকে সোফার আরও কিনারের দিকে এনে চুলের পানি ঝাড়তে লাগলো, কিছুটা পানি সবুর সাহেবের চোখে মুখে ও গিয়ে লাগলো, আর সবুর সাহেবের চোখ গেলো বৌমার পেটের দিকে, ফর্সা মসৃণ তলপেটটার অনেক নিচে শাড়ি বাঁধা, ফলে আসমার বড় গভীর সন্দুর নাভির গর্তটা কেমন যেন হা হয়ে উনাকে ডাকছে, সামান্য চর্বি যুক্ত কাতল মাছের মতো তলপেটটা যে কোন পুরুষের কামনার আহুতি চড়ানোর মতই অতীব আকর্ষণীয় জায়গা বলেই মনে হচ্ছে সবুর সাহেবের কাছে। চড়াত করে উনার বাড়া মশাই পুরো নিজ দর্পে খাড়া হয়ে গেলো। দ্রুত হাতের পেপার দিয়ে ওটাকে আড়াল করে নিলেন সবুর সাহেব। কিন্তু এই ফাঁকে বৌমার ও চোখ এড়ালো না, শ্বশুর মশাইয়ের লুঙ্গির উচু হয়ে থাকা তাবুটা। মনে মনে মুচকি শয়তানি একটা হাসি দিয়ে নিলো আসমা খাতুন।
“বাবা, আপনি কি আমি যখন গোসল করছিলাম, তখন বাথরুমে দরজার কাছে এসেছিলেন? মনে হলো কে যেন উকি মারছে?”-আচমকা আসমা বলে বসলো যেন কোন একটা হালকা টাইপের প্রশ্ন করেছে, এমনভাবে বললো, নিজের চুল ঝারতে ঝারতে। নড়ে চড়ে বসলেন সবুর সাহেব, বৌমা এভাবে সরাসরি জিজ্ঞেস করবে, তিনি ভাবেননি।
“না তো মা, আমি তো ওদিকে যাই নি, কিন্তু তুমি দরজা বন্ধ না করে গোসল করছিলে কেন?”-সবুর সাহেব অস্বীকার করে পাল্টা জিজ্ঞেস করলেন।
“বাবা, এই বাড়ীতে আমার খুব ভয় করে, নতুন জায়গা তো…আমাদের বাড়ি হলে ভয় পেতাম না…তবে ধীরে ধীরে ঠিক হয়ে জাবে…সেই জন্যে আমি সব সময় দরজা খোলা রাখি…”-এই বলে কোন কারন ছাড়াই খিলখিল করে হেসে উঠলো আসমা, এর পরে হাসতে হাসতেই বললো, “জানেন বাবা, আমি না হিসু করার সময় ও দরজা খোলা রেখে কাজ সাড়ি…”-যদি ও এই কথাটা শ্বশুরকে বলার মত কোন কথাই না, বা ভদ্র সমাজে অনুচিত, কিন্তু শ্বশুরকে খেলানোর জন্যেই আসমা ইচ্ছে করেই বললো, দেখার জন্যে যে, বুড়োর প্রতিক্রিয়া কেমন হয়।
বৌমার হাসি দেখে নিজের ঠোঁটে ও হাসি চলে এলো সবুর সাহেবের, কিন্তু শরীর গরম হয়ে উঠলো, নিজের একটা হাত পেপারেড় নিচে নিয়ে লুঙ্গির উপর দিয়ে নিজের বাড়াকে মুঠো করে ধরে, বললো, “কিন্তু মা, হিসু করার সময়ে বাথরুমের দরজা খোলা রাখা তো ঠিক না? অন্য কেউ দেখে ফেললে?”
শ্বশুর যে নিজের হাত কাগজের নিচে নিয়ে বাড়া মুঠো করে ধরলেন, সেটাও দেখে নিলো এক ঝলক আসমা খাতুন, এর পরে বললো, “আপনি আর মা ছাড়া তো আর কেউ নেই দেখে ফেলার, সেই জন্যে…অন্য কেউ থাকলে দরজা বন্ধ করতাম…আপনার তো আমার কাছের মানুষ, আমাকে বৌমা নয়, মেয়ের মতই জানেন , আপনারা, তাই না বাবা?”-আসমা ওর স্বভাব সুলভ ছেনালি চালাতে শুরু করোলো ওর শ্বশুর মশাইয়ের উপর।
“হ্যাঁ তো…তোমাকে তো আমরা মেয়ে বলেই মনে করি…”-সবুর সাহেব এক হাতে নিজের বাড়াতে মুঠো করে ধরে বললেন।
চুল রেখে এই বার হাত উঁচিয়ে নিজের কানের দুলটা খুলে আবার ঠিক করার উছিলায় হাত থেকে নিচে ফেলে দিলো কানের দুলটা আসমা খাতুন, একদম শ্বশুরের সামনে। এর পরে কানের দুলটা তোলার উছিলায় নিচে নেমে হাঁটু গেঁড়ে কোমর আর পাছাটা একদম ডগি স্টাইলে রেখে মাথা ঝুঁকিয়ে কানের দুলটা খুঁজতে লাগলো, যদি ও দুলটা এমন ছোট জিনিষ না যে, এভাবে খুঁজতে হবে, তারপর ও শুধু মাত্র শ্বশুরকে উত্তেজিত করার জন্যেই ইচ্ছে করেই শ্বশুরের হাঁটুর সামনে ঝুঁকে নিজের দুই হাত মাটিতে ভর দিয়ে রাখায়, ওই দুটির চাপে মাই দুটি যেন ব্লাউজ ফেটে বেরিয়ে আসবে, এমন মনে হচ্ছিলো। এইবার সবুর সাহবে বুঝতে পারলেন যে, বৌমা ইচ্ছে করেই খেলাচ্ছে উনাকে।
সবুর সাহেব এইবার বুঝে ফেললো, বৌমা যেই খেলা খেলছে উনার সাথে, সেই খেলায় জিততে হলে উনাকে কি ভুমিকা নিতে হবে। দুলতা উনার পায়ের কাছেই পরে আছে অথচ বৌ মা সেটা দেখে ও অন্য দিকে খুজছে এমন ভান করে দুলটা তুলছে না। বিয়ের আগেই আসমা খাতুনের অতিত ইতিহাস জানা থাকার ফলে শ্বশুর বুঝতে পারলেন, সেসব একটি ও মিথ্যে নয়, বড়ই ছেনাল ও কামুক খানকী উনার আদরের ছেলের বৌ টা। এর সাথে পাল্লা দিতে হলে উনাকে ও লাজলজ্জা ঝেড়ে সোজা শাপটার ভুমিকায় নামতে হবে। উনি চট করে কোলের উপর থেকে পেপার সরিয়ে ফেললেন, আর নিজের বাড়াকে হাতে ধরে ওই অবসথাতেই বললেন, “বৌ মা, এদিকে না, মনে হয় অন্যদিকে পড়েছে দুলটা…”-এই বলে যেদিকে মুখ করে আছে আসমা, ঠিক তার উল্টো দিকটা দেখিয়ে দিলো।
আসমা দেখলো ওকে দেখিয়েই শ্বশুর মশাই লুঙ্গির উপর দিয়ে বাড়াকে মুঠো করে ধরে আছে, সেদিকে তাকিয়ে শ্বশুরের জিনিষটার সাইজ আন্দাজ করতে চাইলো। শ্বশুর ওকে উল্টো দিকে ঘুরিয়ে দেখতে চাইছে বুঝতে পেরে, ঠিক একইভাবে উল্টো দিকে ঘুরে গেলো আসমা। একদম ডগি স্টাইলে, কোমর ঝুঁকিয়ে, পাছা উঁচিয়ে, পিছন দিকটা শ্বশুরের মুখের দিকে ঠেলে ধরে। গোল বড় তানপুরার মত পাছাটা যেন আয় আয় আমাকে চোদ বলে ডাকছে সবুর সাহেবকে। পাছার দাবনা দুটি দুইদিকে অনেকটা ছড়ানো, মাঝের চেরাটা শাড়ির উপর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে, দুদিকে দুই দাবনার বিভাজন রেখা। আসমা যেন এখন ও দুল খুজছে, এমনভাব করে শ্বশুরকে পোঁদ দেখিয়ে বেড়াচ্ছে। একবার ওর ইচ্ছে হলো পোঁদটাকে নাচিয়ে দেখাবে শ্বশুরকে, কিন্তু সেটা একটু বেশি খানকিগিরি হয়ে যাবে বলে করলো না।
সবুর সাহবে বাড়ায় হাত বুলাতে বুলাতে বৌমার পোঁদের বাহার দেখতে লাগলেন একদম কাছ থেকে, বেশ কিছু সময় এভাবেই দেখে এর পরে ধীরে ধীরে বাড়া থেকে হাতটা সরিয়ে নিলেন সবুর সাহেব, সেই হাতটা এগিয়ে বৌমার পোঁদের দাবনার উপর রাখলেন, চট করে মুখে একটা কামুক খানকীভাব এনে ঘাড় কাত করে শ্বশুরের দিকে তাকালো আসাম খাতুন, আর চোখেমুখে কামুক ভাব এনে জিজ্ঞাসু চোখে তাকালো সে শ্বশুরের মুখের দিকে। “বৌমা, পেয়েছি, তোমার দুলটা, এই যে, ঠিক আমার দু পায়ের মাঝে…এসো তুলে নাও…”-বৌমা কে দু পায়ের মাঝ থেকে দুল তুলতে ডাকলেন নাকি নিজের দুই পায়ের ফাঁকের বাড়াটাকে তুলতে ডাকলেন, সেটা আসমা খাতুন ভালমতোই বুঝলেন।
বৌমার পোঁদের নরম মাংসের নমনিয়তাও কোমলতা অনুভব করতে করতে সবুর সাহেব দাবনাটার উপর হাত বুলিয়ে দিচ্ছিলেন, আর ঘাড় কাত করে থাকা আসমা শ্বশুরের দিকে তাকিয়ে হেসে বললো, “বাচালেন, বাবা, কি খোঁজাটাই না খুজছি এতক্ষন ধরে…”-এই বলে ধীরে ধীরে, অতি ধীরে…নিজের পোঁদটাকে সরিয়ে আনতে লাগলো শ্বশুরের বিশাল হাতের থাবার নিচ থেকে, আর নিজের মুখটা নিয়ে এলো শ্বশুরের দু পায়ের দিকে, শ্বশুরকে নিজের মাইয়ের খাঁজ দেখাতে দেখাতে ধীরে ধীরে দুলটা তুললো, ও যেন এই মাত্রই দুলটা দেখতে পেলো। হাতের নিচ থেকে বৌমার সরেস দাবনা সড়ে যাওয়াতে নিজের হাত নিয়ে এলেন বাড়ার কাছে, ওটাকে একদম সোজা উপরের দিকে তাক করে লুঙ্গির উপর দিয়েই বাড়ার গোঁড়াকে হাতের মুঠো করে ধরলেন সবুর সাহেব। একদম স্পষ্ট নিজের বাড়াকে কাপড়ের উপর দিয়েই বউমাকে নিজের সাইজটা দেখাতে লাগলেন। চকিতে আসমা একবার রুমের দরজার দিকে তাকিয়েই আবার চোখ নিয়ে এলো শ্বশুরের হাতে ধরা বাড়ার দিকে। বুড়ো যে এই বয়সে এমন এক খান খানদানী জিনিষের মালিক, তাতে বুঝা যাচ্ছে, এতক্ষন আসমা বৃথা শ্রম দেয় নাই। ওর স্বামীর চেয়ে ও যে বেশ বড় সাইজের জিনিষ আছে শ্বশুরের দুই পায়ের ফাঁকে, এটা নিশ্চিত হয়ে নিলো আসমা।
একবার খপ করে শ্বশুরের বাড়াকে নিজের হাতে ধরার ইচ্ছে ও জেগে উঠলো ওর মনে, কিন্তু পাশের রুমেই শাশুড়ি শুয়ে আছে, যে কোন মুহূর্তে জেগে এই রুমে চলে আসতে পারে ভেবে ভাবনাটাকে ক্ষান্ত দিলো আসমা। দুলটা নিয়ে সোফায় উঠে বসে বললো, “বাবা, মা বললেন, আপনি নাকি, রাতের বেলায় খোলা জায়গায় হিসু করতে পছন্দ করেন…আমি ও যদি রাতে বাইরে খোলা জায়গায় হিসু করি, আপনি রাগ করবেন? আসলে, বাবা, আমার না খুব ইচ্ছে করছে, রাতের চাঁদের আলোয়, খোলা জায়গায় হিসু করতে…এটা নিশ্চয় আপনার খুব ভালো লাগে, তাই না বাবা?”-আসমা ছেনালি করে জিজ্ঞেস করলো, এক হাতে দুলটা নিয়ে নিজের কানে পড়তে পড়তে।
সবুর সাহেব বিস্মিত হলেন, এই কথা ওর বৌ আবার কখন বললো আসমাকে। কিন্তু যাই বলুক না কেন, এই যে কায়দা করে খানকী মাগীদের মত শ্বশুরকে নিজে ও খোলা জায়গায় মুততে বসার অনুমতি চাওয়া, এটা পুরাই চোদন খাবার লক্ষন। এই মাগী সবুর সাহেবের বাড়ায় নিজেকে গাঁথতে চায়, সবুর সাহেব ও উনার বাড়ায় কোনদিন এতো বেশি প্রানের স্পন্দন অনুভব করেন নাই, যা শেষ কয়েকটা মিনিটে অনুভব করছেন ওই ছেনাল মাগীটার সাথে তাল মিলাতে গিয়ে। পাক্কা চুদনবাজ মাগী এটা, রসিয়ে রসিয়ে দীর্ঘ সময় নিয়ে চোদা যাবে এটাকে সুযোগ বুঝে, ভাবলেন সবুর সাহেব। “না মা, কিছু মনে করবো না, তোমার ইচ্ছে করলেই রাতের বেলায় খোলা জায়গায় হিসু করো, আর আমার সামনে তুমি দিনের বেলায় ও বাইরে গিয়ে হিসি করলে ও আমি কিছু মনে করবো না…তবে তোমার শাশুড়ি আম্মাকে জানিয়ো না সব…বুঝোই তো, তোমার শাশুড়ি আম্ম্রার চোখ কপালে উঠে যাবে…তোমাকে হিসু করতে দেখলে…”-মুখে একটা কামুক হাসি ঝুলিয়ে রেখে সবুর সাহবে এখন ও বাড়া কচলাচ্ছেন লুঙ্গির উপর দিয়েই।
শ্বশুর বৌ মা এর এই সব দ্যেরথক নোংরা আলাপ হয়তো আরও চলতো, কিন্তু তার আগেই অন্য রুমে শাশুড়ি উঠে যাওয়ার শব্দ পেলো আসমা। দৌড়ে উঠে চলে গেলো সে নিজের রুমে। সবুর সাহেব একবার ভাবলেন, বাথরুমে গিয়ে খানকী মাগীটাকে কল্পনা করে বাড়া খেঁচে মাল ফেলবেন, পর মুহূর্তে ভাবলেন, এমন সরেস কামুক মাগী ঘরে থাকতে আমি বাড়া খেঁচে মাল ফেলবো কেন, দেখি কখন সুযোগ পাওয়া যায়, কুত্তিটাকে উল্টে পাল্টে না চুদলে বিচির শান্তি হবে না। শ্বশুর বৌমা দুজনেই বুঝতে পারলো যে, ওদের অবৈধ অনৈতিক মিলন সঙ্গমের আর বেশি দেরী নাই।
শাশুড়ি ঘুম থেকে উঠে বউমার সাজ পোশাক দেখে অবাক, ব্লাউজের বোতাম খোলা, শাড়ি পড়েছে একদম নাভির প্রায় ৩ ইঞ্চি নিচে, উনি ডাক দিলেন বউ মা কে, “মাগো, তোমার ব্লাউজের বোতাম খোলা কেন?”
“মা, এই ব্লাউজটার উপরের বোতামের ঘর বোতামের সাইজের তুলনায় একটু বড় হয়ে গেছে, তাই লাগালেই ও একটু চাপ খেলেই খুলে যাচ্ছে বার বার”-আসমা মিথ্যে সাফাই গাইলো নিজের পক্ষে।
“কিন্তু, তোমার বুকের খাঁজ দেখা যাচ্ছে যে মা, ঘরে তোমার শ্বশুর রয়েছেন ,তিনি দেখলে কি মনে করবেন? তাছাড়া তুমি ভিতরে ও কিছু পড়ো নাই বলেই মনে হচ্ছে”-সখিনা বেগমের সন্দেহ হলো বউ মা ঠিক বলছে কি না, কিন্তু বউমার গায়ে হাত দিয়ে ব্লাউজের বোতাম নিজে লাগিয়ে দেখার চেষ্টা করাটা উনার উচিত হবে না, তাই স্বামীর অজুহাত দিয়ে বললো।
“আহা মা, আমি কি ইচ্ছে করেই বোতাম খুলে রেখেছি নাকি? আর বাবা তো আমাকে নিজের মেয়ের মতো মনে করেন, উনি কিছু মনে করবে না দেখলে ও, কিন্তু মা, আপনি কি চান যে আমি এই গরমের মধ্যে বস্তা গায়ে দিয়ে ঘুরে বেড়াই…”-আসমা ন্যাকামি করে শাশুরিকে কথার জালে ফেললো।
“হুম…গরম টা একটু বেশি ই পড়েছে, কিন্তু মা, তোমার শ্বশুর তো এখন ও জওয়ান পুরুষ মানুষ, উনার সামনে তুমি আর আমি যদি এভাবে কম কাপড়ে ঘুরে বেড়াই, তাহলে সেটা কি ঠিক হবে?”-সখিনা বেগম বললেন।
“কম কাপড় কোথায় মা? ব্লাউজ পরেছি, এর উপরে শাড়ি ও পরলাম, আমার তো ইচ্ছে করছিলো, শুধু ব্লাউজ আর ছায়া পড়ে থাকতে…আপনি ও আমার মতই থাকুন না? আরাম হবে, আর আমি শুনেছি, মা…যারা বেশি বেশি ব্রা পড়ে, ওদের বুক ধিরে ধিরে ঢিলা হয়ে যায়…আর তাছাড়া বাবাকে সামলানোর জন্যে তো আপনি আছেনই…”-আসমা নরমে গরমে শাশুড়িকে ও নিজের দলে ভেরানোর চেষ্টা করলো।
“আর, তোমার শ্বশুরের কথা আর বলো না, এখন আর উনার আমাকে তেমন ভালো লাগে না…স্বামী স্ত্রী এক সাথে অনেকদিন সংসার করলে, ভালোবাসা কমে যায়…তোমার শ্বশুর এখন আর আমাকে তেমন ভালবাসেন না…”-সখিনা বেগম আক্ষেপ করে বললেন। কথার জালে জরিয়ে শাশুড়ির কথাকে ভিন্ন খাতে সরিয়ে দিলো আসমা কায়দা করে।
“কেন মা, আমি শুনেছি বাবা, আপনাকে সব সময় খুব ভালবাসতেন?”-আসমা জানতে চাইলো।
“সে তো বাসতেন…কিন্তু এখন উনার কি হয়েছে, জানি না…আমাকে একদম দেখতে পারেন না…রাতে তো না পারতে আমার সাথে ঘুমায়, আরেকটা রুম থাকলে উনি বোধহয়, আমাকে ছেড়ে ওখানেই ঘুমাতেন?”-শাশুড়ি আক্ষেপ করে বললো।
“বাবা তো আপনাকে তবু এতো বছর ধরে ভালবেসেছেন…আর এদিকে আপনার ছেলে?…আপনার ছেলে তো আমাকে এখনই ভালোবাসে না, সামনে যে কি হবে, জানি না…”-আসমা কায়দা করে নিজের দুঃখের একটা হালকা বার্তা দিয়ে দিলো শাশুড়িকে।
“কেন মা? আক্কাস তো তোমাকে খুব পছন্দ করে…”-আসমা বললো।
“ওই পছন্দ পর্যন্তই…রাতে ও আমাকে একটু ও আদর করে না…”-আসমা ধিরে ধিরে শাশুড়ির সাথে আরও একটু খোলামেলা হবার চেষ্টা করলো।
সখিনা বেগম উদ্বিগ্ন চোখে তাকিয়ে রইলেন বউমার দিকে, আসমা কি সত্যি কথা বলছে নাকি মিথ্যে বলছে, ধরতে চেষ্টা করলেন, কিন্তু আসমার দুঃখী করুন চেহারার দিকে তাকিয়ে ঠিক বুঝে উঠতে পারলেন না তিনি।
“কিন্তু কেন মা? মানে তোমাদের মধ্যে সমস্যা টা কি?”-সখিনা বেগম ভিতরের মুল কথা জানতে চাইলেন, জওয়ান ছেলে, ঘরে সুন্দরী বউ কে রাতে আদর করে না, এই কথার মানে খুব সাঙ্ঘাতিক হতে পারে।
“সে আমি এখন আপনাকে বলতে পারবো না, আমার লজ্জা করবে মা…”-আসমা লাজুকভাবে মাথা নিচু করে বললো।
সখিনা বেগম ঠিক আন্দাজ করে উঠতে পারছেন না, কিভাবে জানবেন ওদের ভিতরের সমস্যার কথা, “আচ্ছা, সে আমাকে না জানালে ও ,তোমাদের সমস্যা তোমাদেরই ঠিক করে ফেলা উচিত, আমরা জেনেইবা কি করবো…আমরা তোমাদের দুজনেকে মিলিয়ে দিয়েছি, বাকি পথ তো তোমাদেরকে ঠিক করে নিতে হবে যে কিভাবে চললে তোমার সুখি হবা…”-একটু বুদ্ধি করে সখিনা বেগম বললেন।
“আপনি দোয়া করবেন আমার জন্যে, তাহলে আমরা ঠিক সুখি হতে পারবো…”-এই বলে যেন খুব গুরুভক্তি, এমনভাবে ঝুকে শাশুরির পায়ে সালাম করলো বউমা। এর পরে উঠে ওখান থেকে চলে যাবে, এমন সময় শাশুড়ি পিছন থেকে ডাক দিলো বউ মা কে, “বউ মা শুনো, তখন যে বললে, ব্রা পরলে বুকের সেপ নষ্ট হয়ে যায়, এটা কি ঠিক কথা?”
আসমা বুঝতে পারলো, ওষুধে কাজ হয়েছে, শাশুড়ির মনে ভয় ধরিয়ে দিতে পেরেছে। “একদম সত্যি…যারা এগুলি বেশি পড়ে, সারাক্ষন পড়ে থাকে, ওদের বুক একটু বয়স হলেই ঝুলে যায়। এটা একদম সত্যি…”-আসমা জোর দিয়ে বললো আর এর পরে একটা হাসি দিয়ে নিজের রুমের দিকে চলে গেলো।
সবুর সাহেব অপেক্ষা করছেন কখন সন্ধ্যে হবে, সন্ধের পরে কোন এক ফাকে, বউমাকে ঘরের কোন এক কোনে চেপে ধরতে পারলেই, মাগিটা বশে এসে যাবে। উনি সুযোগের অপেক্ষায়, বারান্দায় পায়চারি করছেন। আসমা সেই পোষাকেই রয়েছে। রাত প্রায় ৮ টার দিকে, শাশুড়ি এসে বললো, “ওগো, আমার সব সইরা এসেছে জরিনার বাসায়, আমি ওদের সাথে একটু আড্ডা দিয়ে আসি”।
বউ এর কথা সুনেই সবুর সাহেবের চোখ বড় বড় হয়ে গেলো, তিনি জানেনে জরিনার বাসায় আড্ডা দিতে গেলে সখিনা বেগম ঘণ্টা ২ এর আগে ফিরছেন না, এই ফাকে আসমার সাথে কতটুকু জমিয়ে দিতে পারেন সবুর সাহেব, এটাই উনার সুযোগ।
“তুমি একা যাবে? বউমা কে সাথে নিয়ে যাবে না?”-সবুর সাহেব চোখ ছোট করে যেন বউ এর আবদার শুনে বিরক্ত এমনভাব করে জানতে চাইলো।
“ওখানে আমরা সব এক বয়সী লোক, কত কথা হয় আমাদের মাঝে, বউমা ওখানে গেলে অস্বস্তি হবে, তোমার খিদে লাগলে, বউমাকে ডাক দিয়ে দিয়ো, আমি বলে যাচ্ছি , ও তোমাকে খাবার সাজিয়ে দিবে…”-এই বলে সখিনা বেগম বউমার রুমের দিকে গেলেন, বউমাকে বলে যাবার জন্যে।
সখিনা বেগম বেরিয়ে যেতেই বাড়ির গেট বন্ধ করে দিয়ে সবুর সাহেব সোজা চলে এলেন বউমার রুমে। বউমা তো উনার চেয়ে ও এক কাঠি বেশি সরেস, শাশুড়ি বেরিয়ে যেতেই ব্লাউজের বোতাম আরও একটা খুলে নিয়ে বিছানায় চিত হয়ে শুয়ে রইলো, ওর খুব দৃঢ় বিশ্বাস ছিলো, শ্বশুর ওর উপর সুযোগ নিতে চাইবেনই।
“বউমা, তোমার কি শরীর খারাপ নাকি?”-বলতে বলতে সবুর সাহেব রুমে ঢুকলেন, শ্বশুরকে আসতে দেখে চট করে বিছানায় উঠে বসলো আসমা খাতুন।
“বাবা, আসুন…কিছু লাগবে?”-খুব বিনয়ী ভঙ্গিতে জানতে চাইলো আসমা খাতুন, মনে মনে বলছে, বাবা, কখন চুদবেন, আপনার লাঠি টা দিয়ে আমাকে।
“লাগবে তো অনেক কিছুই, বউ মা, কিন্তু তোমার শরীর কি ঠিক আছে? মানে শুয়ে আছো যে…”-সবুর সাহেব বললেন।
“না, বাবা শরীর ঠিক আছে, এমনি শুয়ে ছিলাম…”-আসমা নিজের বুক চিতিয়ে বললো।
“তাহলে বাইরে এসে বসো, দুজনে চাদের আলোতে বসে কথা বলি…”-সবুর সাহেব কিভাবে এগুবেন ঠিক বুঝে উঠতে পারছিলেন না, শত হলে ও বউমা, ছেলের সদ্য বিবাহিত বৌ, চট করে এক লাফে গায়ের উপর উঠে যাওয়া কি ঠিক হবে, চিন্তা করলেন তিনি।
শ্বশুরের আহবানে শুনে সুড়সুড় করে শ্বশুরের পিছু পিছু আসমা চলতে লাগলো বাড়ির বাইরে আসার জন্যে। কিন্তু চালাকি করে আসার সময়ে শ্বশুরের অলক্ষ্যে ব্লাউজের আরও দুটি বোতাম খুলে দিলো আসমা, ওর ব্লাউজের আর মাত্র সর্বশেষ নিচের বোতামটি শুধু লাগানো আছে, যার ফলে ওর মাই দুটি প্রায় বেরিয়ে আছে বলতে হয়, কারণ ব্লাউজের কাপড় ঝুলে শুধু মাত্র মাইয়ের বোঁটাটা কোনমতে ঢেকে রেখেছে, আর পুরো মাই দুটিই কাপড় ভেদ করে বাইরে চলে এসেছে।
সবুর সাহেব এসে বাইরে ছোট একটা সিমেন্টের বাঁধানো চেয়ারের মত জায়গায় বসলেন, আর বৌমাকে পাশে বসতে বললেন, বাস্তবিকই আজ ভরা পূর্ণিমা, চাঁদের আলোয় ঘরের বাইরের সবটুকু জায়গা হালকা মৃদু জোসনার আলোয় ভেসে যাচ্ছে। এদিক ওদিকে তাকিয়ে সবুর সাহেব তাকালেন উনার বৌমার দিকে। তাকিয়েই চমকে উঠলেন, আসমা ব্লাউজের বোতাম প্রায় খোলা আর ওর মাই দুটি বেরিয়ে আছে, ব্লাউজের কাপড়টা হালকা করে ঝুলছে মাইয়ের উপর, তবে শুধুমাত্র বোঁটাটা ঢাকা। আসমা মুচকি হাসলো ওর শ্বশুরের ভিমরি খাওয়া দেখে।
“বাবা, খুব গরম তো, আর এখানে তো তেমন কেউ নেই, তাই ইচ্ছে করছে সব খুলে ফেলতে…”-আসমা নিজে থেকেই সাফাই গাইলো, ওর ব্লাউজ খুলে ফেলার জন্যে, “আপনি আবার কিছু মনে করেন নাই তো বাবা?”-যেন একদম সুরল নিস্পাপ শিশুর মত ভাব নিয়ে বললো আসমা।
“না মা, ঠিক আছে, তুমি পুরো ব্লাউজই খুলে ফেলতে পারো, তোমার শাশুড়ি মা তো নেই, আসতে কমপক্ষে ২ ঘণ্টা তো লাগবেই…”-সবুর সাহেব চাঁদের আলোয় বৌমার বুক দুটিকে পুরো নগ্ন করেই দেখতে চাইলেন।
শ্বশুরের কথার ভিতরের কামনা বুঝতে পেরে এক মুহূর্ত ও দেরী করলো না আসমা, চট করে ব্লাউজের শেষ বোতামটি খুলে ওটা পুরো শরীর থেকে খুলে পাশে সরিয়ে রাখলো। এর পরে শ্বশুরের দিকে তাকিয়ে একটা কামনা মাখা হাসি দিয়ে বললো, “উফঃ কি ভালো লাগছে এখন…সব সময় যদি এমন থাকতে পারতাম…গরম আমি একদমই সহ্য করতে পারি না বাবা…আমার কপাল খুব ভালো বাবা, আপনার মত ভালো মনের মানুষ, খোলামেলা আধুনিক মনের গুরুজনকে পেয়েছি আমি। অন্য কেউ কিন্তু আমাদের দেখলে, এখন ভাববে আমামদের মধ্যে কি জানি কি নোংরা সম্পর্ক আছে, আসলে তো তা নয়, আপনি আমাকে মেয়ের মতো ভাবেন, আমি ও আপনাকে বাবার মত ভাবি…তাই না বাবা?”-কথা বলতে বলতে ছিনাল মাগীটা শ্বশুরকে তাঁতিয়ে দেয়ার জন্যে বুক চিতিয়ে সিমেন্টের বাধানো চেয়ারের পিছনে হেলান দিয়ে বসে বললো।
“তা তো ঠিকই…তুমি তো আমার মেয়ের মতই…”-এই বলে সবুর সাহেব উনার বাম হাত নিয়ে বৌমার খোলা কাধে রাখলেন, আর কাধের উপর দিয়ে বৌমার বাম দিকের মাইটার উপর নিজের হাতের বিশাল থাবাটা রাখলেন আলতো করে।
শ্বশুরের হাত মাইয়ের উপর পেয়ে আসমা বুঝতে পারলো, ওর সাথে তাল মিলিয়ে খেলার মতই প্রতিদ্বন্দ্বী খেলোয়াড় পেয়েছে সে। সে শ্বশুরের আরও ঘনিষ্ঠ হয়ে নিজের শরীরের সাথে শ্বশুরের শরীর ঘেঁষে বসলো।
সবুর সাহেব উনার মাথা ঘুরিয়ে বৌমার কপালে চুমু খেলেন একটা আলতো করে, এর পরে বললেন, “মা, বিয়ের আগে তোমার নামে অনেক কথা শুনেছিলাম, শুনেছিলাম তুমি খুব গরম মেয়ে, তোমার খুব বেশি ঘন ঘন গরম লাগে, শরীর ঠাণ্ডা করাতে হয়ে, তারপর ও আমি তোমাকেই আমার ছেলের বৌ করে এনেছি, আক্কাস তোমার গরম ঠিক মত কমাতে পেরেছে তো এই কদিন?
সবুর সাহেবের কথায় আসমা বুঝতে পারলো ওর অতিত ইতিহাস সবই জানে ওর শ্বশুর, তারপর ও ওকেই ঘরের বৌ করে এনেছে, তার মানে ওর অতিতে শ্বশুরের কোন আপত্তি নেই, সে নিজের পক্ষে সাফাই গাইলো, “কি করবো, বাবা, জওয়ান হওয়ার পর থেকেই আমার গরম খুব বেশি, তাই বিয়ের আগে থেকেই শরীর ঠাণ্ডা রাখতে হতো মাঝে মাঝে, কিন্তু ভেবেছিলাম বিয়ের পর আমার স্বামী সব সময় আমাকে ঠাণ্ডা করে রাখবে, কিন্তু আপনার ছেলেটা একটা মাকাল ফল, দেখতে সুদর্শন পালোয়ান, শরীরের কাঠামো ও খুব সুন্দর, কিন্তু আসল কাজের জায়গা লবডঙ্কা…আমাকে একটু ও ভালমতো আদর করতে জানে না, আমার গরম একদমই কমাতে পারে না…কিভাবে আপনার ছেলের সাথে বাকি জীবন আমি কাটাবো, সেটাই ভাবছি…”-আসমা ওর মনের কথা উদ্বিগ্নতা প্রকাশ করে দিলো শ্বশুরের সামনে, যেটা সেটা নিজের শাশুড়ির সামনে ও বলতে দ্বিধা করেছে, খুব লজ্জা পাচ্ছে এমন ভান করে ঠেকেছে, সেটাই এখন শুধু মাত্র ছেনালি করার উছিলায় শ্বশুরের সামনে প্রকাশ করে দিলো।
বৌমার কথা শুনে সবুর সাহেবের চোখ কপালে উঠে গেলো, বলে কি মেয়ে, ওর ছেলে এই মাগীর গরম কমাতে পারে না, ছেলেটা কি সত্যি অপদার্থ হলো নাকি? হায় হায়, এ কি কথা, এমন সুন্দরী গরম মালের ভোদা চুদে মাগীটাকে ঠাণ্ডা করতে পারলো না তার আর্মিতে চাকরি করা ছেলে, তাহলে এই কাজটা তো তাকেই করতে হবে। সে চট করে নিজের ডান হাত এগিয়ে নিয়ে বৌমার ডান মাইটা খপ করে চেপে ধরলেন, আর বাম মাইয়ের উপর রাখা হাতটা দিয়ে ও ওই মাইটা চেপ ধরলেন মুঠো করে, আর মুখে বললেন, “তুমি তো আমাকে দুশ্চিন্তায় ফেলে দিলে বৌমা, ছেলেটা এমন হবে আমি তো ভাবি নি, ছেলেকে শরীর ফিট দেখে ভেবেছিলাম, তোমার মতো গরম মেয়েকে ঠিক সামলে নিবে আমার ছেলে, কিন্তু তুমি তো চিন্তায় ফেলে দিলে, ছেলেটা আমার বা তোমার শাশুড়ি মা, কারো মতই হলো না…”-কথা বলতে বলতেই সবুর সাহেব বৌমার ডাঁশা টাইট মাই দুটিকে দুই হাতের তালু দিয়ে ঠেসে ঠেসে টিপতে শুরু করেছেন, যেন উনার দুই হাত দিয়ে যে বৌমার মাই টিপছেন, সেটা যেন তিনি নিজে ও জানেন না। আসমা চুপচাপ শ্বশুরে কথা শুনছিল, শ্বশুর যে ওর খোলা মাই সমান তালে টিপছে আর মাই দুটিকে ময়দা মাখার মত ছানাচ্ছে, সেটা নিয়ে বিন্দুমাত্র কোন কথা উচ্চারন করলো না সে, যেন, শ্বশুর বৌ মা পাশাপাশি বসে দুঃখ সুখের গল্প করছে।
“কি আর করবো বাবা, আমার কপাল…”-আসমা একটা কপট দীর্ঘশ্বাস ছাড়লো।
“না না, মা, তুমি চিন্তা করো না, আমি থাকতে তোমাকে শরীরে গরম নিয়ে কষ্ট পেতে হবে না, আমি খেয়াল রাখবো তোমার, তোমাকে নিজের মেয়ের মতো করেই আদর যত্নে রাখবো আমরা, তুমি আমাদের উপর নিরাশ হয়ো না…এমন সুন্দর পরীর মতন মেয়ে তুমি, কি সুন্দর তোমার গায়ের রঙ, আর তোমার বুকের এই ডাঁসা ডাঁসা ফজলী আম দুটি তো রসে ভরপুর, এসব যদি আমার ছেলে ভোগ না করতে পারে, তাহলে, আমি ভোগ করবো…তুমি চিন্তা করো না বৌমা…”-সবুর সাহেব বৌমার পাকা ফজলী আম দুটিকে টিপে টিপে রস বের করার প্রতিযোগিতায় যেন লেগে গেছেন।
“উফঃ বাবা, কিভাবে জোরে জোরে টিপছেন, ব্যথা হয়ে যাবে তো এ দুটি, এগুলি পছন্দ হয়েছে আপনার?…”-আসমা নিজের বুকটা আরও চিতিয়ে ধরলো শ্বশুরের হাতের টিপন খাওয়ার জন্যে।
“সে তো খুবই পছন্দ হয়েছে, জওয়ান মেয়েদের বুকের ডাঁসা মাই টিপতে কার না ভালো লাগে, সেই কবে তোমার শাশুড়ি আম্মার জওয়ান মাই টিপেছিলাম কিছু বছর…সেসব তো এখন আর মনে নেই…কিন্তু মা, তোমার কি আমার এই বুড়ো হাতের টিপন ভালো লাগছে? আমি তো আর তোমার স্বামীর মত জওয়ান নই…”-ছেনাল সবুর সাহেব উনার ছেনালি দিয়ে নোংরা কথাগুলি কি অবলীলায় বলে জাচ্ছেন নিজের পুত্রবধুর সাথে।
“হুম…খুব ভালো লাগছে বাবা, মনে হছে আমার এই রুপ যৌবন বুঝি আর বৃথা যাবে না…আপনার ছেলে তো আমার এই দুটিকে ও ভালো করে টিপে না, মনে করে যে, বেশি জোরে চিপলে মনে হয় এই দুটি নষ্ট হয়ে যাবে…”-আসমা ওর ভিতরের খেদ প্রকাশ করছিলো বার বার।
“ধুর! ওই বোকাচোদা ছেলের কথা আর বলো না, জওয়ান মেয়েদের বুক টিপলে ওরা কত সুখ পায়, এটা ও কি আমি ওই বোকাচোদা ছেলেকে বুঝিয়ে বলবো নাকি? যাক, ওর কথা বাদ দাও…আমার হাতের টিপন খেয়ে তোমার ভালো লাগছে শুনে খুশি হলাম বৌমা…আমার ও খুব ভালো লাগছে তোমার মতো সুন্দরী জওয়ান বৌমার বুকের পাকা টসটোসা পাকা আম দুটিকে টিপে টিপে খেতে…”-সবুর সাহেব কামুক কণ্ঠে বললেন।
“সে আর আপনি খাচ্ছেন কোথায়? শুধু তো টিপে টিপে দেখছেন…পছন্দ হলে তো আপনার ওগুলি মুখে নিয়ে খেয়ে দেখার কথা, কেমন নরম আর কেমন মিষ্টি!”-নোংরা ছেনাল আহবান জানালো আসমা বেগম ওর শ্বশুর মশাইকে। সবুর সাহেব বুঝলেন, প্রতিবারই তিনি হেরে জাচ্ছেন এই ছোট পুচকে মেয়েটার কাছে। ছেনালগিরির ক্ষেত্রে যে এই ছোট মেয়েটা উনার এতো বছরের অভিজ্ঞতার ঝুলিকে বাচ্চা ছেলেরা যেমন খেলনা ছুড়ে দেয়, সেভাবেই ছুড়ে দিচ্ছে। সবুর সাহেবকে আর ও সাবধান আর মনজগি হতে হবে আসমার মতন জাত খানকীদের সাথে খেলার ক্ষেত্রে।
“ভুল হয়ে গেছে বৌমা…এখনই খেয়ে প্রমান দিচ্ছি তোমাকে…”-এই বলে আগ্রাসী মাংসাশী জানোয়ারের মতো করে ঝাঁপিয়ে পড়লেন সবুর সাহেব উনার বৌমার বুকের খাড়া খাড়া বড় বড় গোল গোল আম দুটির উপরে, ওগুলিকে আরও কঠিনভাবে পেষণ করতে করতে মুখে ঢুকিয়ে চুষে খেতে লাগলেন, যেন সত্যিকারের পাকা আমই খাচ্ছেন তিনি। শ্বশুরের এই আচমকা আক্রমন খুব পছন্দ হলো আসমার কাছে, সে বুকটাকে আর ঠেলে দিতে লাগলো শ্বশুরের মুখের দিকে। বতাতাকে যখন মুচড়ে মুচড়ে দাঁত দিয়ে পেষণ করে চুষে খেতে লাগলেন সবুর সাহেব, তখন আসমার শরীরের গরম তুঙ্গে উঠে গেলো, ওর এখনই চোদা খেতে খুব ইচ্ছে করছে। গুদ দিয়ে রসের বান কেটেছে।
বৌমা, তোমার আম দুটি খুব মিষ্টি, একটা বাচ্চা হয়ে গেলেই, এটা থেকে আওর মিসিতি রসের ধারা বইবে গো মা…তবে মা, তোমার শরীরের আসল গরম তো দুই পায়ের ফাঁকে, ওটা খুলে দাও না, আমি বাতাস করে দেখি ঠাণ্ডা হয় কি না?”-সবুর সাহেব বউমাকে কাপড় উঁচিয়ে গুদ দেখানোর জন্যে আবদার করলেন, যদি ও ইচ্ছে করলে তিনি নিজেই উঁচিয়ে দেখতে পারেন, তারপর ও এই গুরু গম্ভীর নিতম্বের মালিক উনার ছেনাল বৌমা টা কে শুধু ধরে বেঁধে চুদলে মজা পাওয়া যাবে না, ওর ছেনালিপনার সাথে তাল মিলিয়ে ওদের মধ্যের এই নতুন সম্পর্কটাকে খানকী পনার চূড়ান্ত জায়গায় নিয়ে চুদতে হবে, তাই বউমাকে দিয়েই কাপড় খুলাতে চাইছিলেন সবুর সাহবে।
“বাবা, আপনি যে আমার দু পায়ের ফাঁকের গরম জায়গটাকে ভালো করেই ঠাণ্ডা করবেন, সে বুঝেছি আমি দুপুর বেলাতেই, কিন্তু বাবা আমার খুব হিসু পেয়েছে, ওটা সেরে আসি আগে, এর পরে আপনাকে দেখাবো ওই গরম জায়গাটা, কারণ একবার দেখালে, আপনি হয়ত তখন আমাকে হিসু করার সময় দিবেন না, ওটাকে ঠাণ্ডা করতে লেগে যাবেন…”-এই বলে আসমা উঠে দাড়িয়ে গেলো।
“বৌমা, তোমার তো ইচ্ছে ছিল, বাইরে হিসু করার, যাও বাইরেই করো…ঘরে যেতে হবে না…ওই ঝোপের ধারে গিয়ে বসে যাও…”-সবুর সাহবে বৌমার হাত ধরলেন, বৌমাকে চোখের আড়াল হতে দিতে মন চাইছে না উনার।

আসমা খাতুন পোঁদ নাচিয়ে আগে আগে ওই বাউন্ডারি দেয়ালের কাছের ঝোপের দিকে এগিয়ে চললো, যেখানে ওর শ্বশুর শাশুড়ি নিয়মিত হিসু করেন, সবুর সাহেব পিছনে ছিলেন, এই সুযোগে তিনি চট করে লুঙ্গি খুলে ফেললেন, একদম উদোম নেংটো হয়ে বৌমার পিছু পিছু চললেন তিনি। “বাবা, আপনি কিন্তু দেখবেন না…আর দুষ্টমি ও করবেন না একদম…না হলে আমার হিসু বন্ধ হয়ে যাবে…”-পিছনে শ্বশুরের আসার শব্দ পেয়ে ওদিকে না তাকিয়েই বললো কথাটা, যার মানে হচ্ছে আপনি চাইলে যে কোন দুষ্টমি করতে পারেন আমার সাথে। বিচিত্র আমাদের মন, মুখে এক কথা, মনে আরেক কথা, আর মুখের কথার অর্থ ও একেকজনের কাছে একেক রকম।
আসমা ওই জায়গায় গিয়ে শ্বশুরের দিকে পিছন রেখেই সোজা নিজের কাপড় তুলে দিলো কোমরের ও উপরে, একদম উদোম পোঁদে মুততে বসে গেলো পোঁদ নাচিয়ে। সবুর সাহেবের অবসথা খুব খারাপ, উনার এই দীর্ঘ জীবনে উনি এতো বেশি উত্তেজিত আর হন নি কোনদিন, খানকীপনা, ছেনালিপনার মাস্টার যে উনার বৌমা, এটা বুঝতে পেরে, এই মাগীটাকে কঠিন রাম চোদন দেয়ার সঙ্কল্প করে ফেললেন তিনি মনে মনে। বৌমা মুততে বসে ছড়ছর শব্দে ভীষণ বেগে মুততে লাগলো, সবুর সাহেব ও একদম বৌমার পিছনে বসে নিজের বাড়াকে হাত দিয়ে হাতিয়ে নিতে নিতে পিছন থেকেই বৌমার গুদের নিচ দিয়ে সোনালি ঝর্না ধারাকে প্রবাহিত হয়ে যেতে দেখলেন, মেয়ে মানুষের মুতার দৃশ্য যে এতো হট হতে পার, এ কোনদিন জানতে ও পারনে নি সবুর সাহেব, চোদন খেলায় উনার বৌ মা যে উনাকে অনেক কিছুই শিখাবে অদুর ভবিষ্যতে, সেটা অনুধাঁবন করতে পারলেন তিনি।
বৌমার তলপেটে আসলেই অনেকগুলি জল জমা ছিলো, সেগুলি বেরিয়ে যেতেই আসমা ডানে বামে পানির পাত্র খুজছিলো, কিন্তু কিছু না দেখে ওভাবে বসেই জানতে চাইলো, “বাবা, পানি নেই এখানে, তাহলে ধুয়ে নিবো কিভাবে?”
“ধুতে হিবে না বৌমা, উঠে দাড়াও, আর দেরী করতে পারবো না আমি…তোমার কাপড়টা উঁচিয়ে ধরেই রাখো…”-এই বলে নিজের হাতটা বৌমার গুদের মুখে নিয়ে বউমাকে উঠে দাঁড়াতে নির্দেশ দিলেন সবুর সাহেব। ভেজা গুদটাকে মুঠো করে ধরে আসমাকে দাড় করিয়ে নিজের দিকে ঘুরিয়ে ফেললেন, আসমার শরীর আর সবুর সাহেবের শরীর একদম লেগে লেগে দাড়িয়ে আছে, আসমার উরুতে ঘষা খাচ্ছে শ্বশুরে ভিম লিঙ্গটা। আসমা বুঝতে পারছিলো না ওর শ্বশুর কি করতে যাচ্ছে, মাথা নিচু করে সে শ্বশুরের বাড়াটা দেখতে যাবে, এমন সময়ে সবুর সাহবে নিজেই একটু ঝুঁকে নিজের দুই হাত দিয়ে বৌমার খোলা পোঁদটাকে বেড় দিয়ে ধরে এক টানে আসমা পাতলা শরীরটাকে এক ঝটকায় নিজের কোলে তুলে নিলেন, একদম নিজের পেটের কাছে এখন বৌমার গুদটা লেপটে আছে, “বৌমা, আমার কাঁধ ধরে রাখো…”-নির্দেশ দিলেন সবুর সাহেব, আসমা যেন এইবার বুঝতে পারলো ওর শ্বশুর কি করতে যাচ্ছে, সে দুই হাতে চট করে শ্বশুরে গলা জড়িয়ে ধরে কোলে নিজেকে সেট করে নিলো, আর মুখে বললো, “বাবা, আমাকে একটু ধুয়ে পরিষ্কার হতে দিবেন না? নোংরা লেগে আছে তো…”
“কি হবে আবার ধুয়ে মা? একটু পরেই ওখানেই তো আমার শরীরের ময়লা জমা হয়ে আবার নোংরা হবে ওটা…শক্ত করে ধরে রাখো আমাকে…আমি লাগিয়ে দিচ্ছি…”–এই বলে একটা হাত আসমার শরীর থেকে সরিয়ে নিয়ে নিজের বাড়াকে ধরে বৌমার গুদের ফুটোর সাথে অভিজ্ঞ হাতে সেট করে নিলেন, আর নিচ থেকে একটা তলঠাপ আর সাথে বৌমার শরীরকে একটু নিচের দিকে ছেড়ে দিতেই, সবুর সাহেবের আখাম্বার লিঙ্গটার মুণ্ডিটা সেঁধিয়ে গেলো বৌমার রসালো গুদের গলিতে ভচাত করে।
অনেকদিন পরে তাগড়া জওয়ান পুরুষাঙ্গের ছোঁয়া পেয়ে গুদ ফাঁক হয়ে ওটাকে ভিতরে নিয়ে নিলো আসমা খাতুন, আর সুখে আহঃ বলে জোরে শব্দ করে উঠলো, “কি হলো বৌমা? লাগলো নাকি?”-সবুর সাহেব অস্থির হয়ে জিজ্ঞেস করলেন।
“হুম…উফঃ কি মোটা আপনার ওটা…এতো মোটা কিছু কোনদিন ঢুকে নি আমার ওখানে…উফঃ আমার ওটার খুব কষ্ট হচ্ছে বাবা…”-আসমা চোখ বুজে শ্বশুরের কাধে মাথা রেখে শান্তি খুঁজছে।
“কেন মা, বিয়ের আগে যেগুলি ওখানে ঢুকেছে, সেগুলি কি সব চিকন ছিলো…? কম জিনিষ তো ঢুকাও নি ওখানে, তাই না…”-সবুর সাহেব জোরে আরও একটা গোত্তা মেরে বাড়া প্রায় অর্ধেকের মতো ঢুকিয়ে দিলেন বৌমার টাইট রসালো যোনির গভীরে।
“নাহ বাবা, ওগুলি একটা ও এতো মোটা ছিলো না…উফঃ আমার দম বন্ধ হয়ে যাচ্ছে…ফাটিয়ে দিবেন আজ মনে হচ্ছে…মা কি করে সামলায় আপনাকে…ওহঃ…মনে হচ্ছে এক সাথে একটি না, দুটি লাঠি ঢুকিয়ে দিয়েছেন…”-আসমা গভীর তৃপ্তি নিয়ে কথাগুলি বললো, এগুলি ঠিক অভিযোগ নয়, বরং এগুলিকে কামনা মিশ্রিত সুখ সংলাপ বলেই ভাবতে পারেন পাঠকগন।
“এখন থেকে এটা রোজ পাবে তুমি…তোমাকেই দিয়ে দিলাম ওটার সব দায়িত্ব…পারবে তো সামলে নিতে মা?”-সবুর সাহেব বৌমার শরীরের ভার একটু একটু করে বাড়ার উপর ছাড়তে লাগলেন, আর গভীরে আরও গভীরে সেঁধিয়ে যেতে লাগলো সবুর সাহেবের বিশাল ১০ ইঞ্চি লম্বা আর ৫ ইঞ্চি মোটা অতিকায় পুরুষাঙ্গতা একটু একটু করে।
“ওহঃ জানি না বাবা, পারবো কি না সামলাতে…দুপুরে কাপড়ের উপর দিয়ে বুঝতে পারি নি যে এটা এমন বিশাল…আর এমন মোটা…এখন আমাকে একটু ও দেখতে দিলেন না? কি ঢুকাচ্ছেন একবার চোখে ও দেখতে পেলাম না…আপনি আমাকে বিছানায় নিয়ে যান, বাবা, একটু ভালো করে দেখে সামলে নিয়ে চোদেন আমাকে…”-আসমা কাতর কণ্ঠে আহবন করলো। ছিনাল মাগীটা উনার বাড়া দেখতে পেলো না বলে অভিযোগ করছে, এই অভিযোগ যে পুরুষের কানে কি মধু বর্ষণ করে, সে পুরুষ পাঠকগন ভালো করেই জানেন।
“সে হবে পরে মা, আগে তোমাকে এভাবে একবার ঠাণ্ডা করে নেই, এর পরে হবে…এভাবে তোমাকে কেউ কোলে তুলে ঠাণ্ডা করেছে কেউ কখনো?”-সবুর সাহেব বললেন, উনার বাড়া আরও গভীরে ঢুকে যাচ্ছে আসমার।
“ওহ; বাবা, আরো কি বাকি আছে ঢুকতে? এতো বড় জিনিষ নিতে গিয়ে আর তো জায়গা নেই আমার ওখানে…পুরোটা ভরে গেছে বাবা, আর দিয়েন না বাবা, তাহলে জরায়ুর ভিতরে ঢুকে যাবে…”-আসমার মাথা কাটা মুরগীর ন্যায় ধরফর করছে সবুর সাহেবের কাধে।
“আরে মামনি, এতো অস্থির হচ্ছো কেন? এইত ঢুকে গেছে প্রায় পুরোটাই আর সামান্য বাকি…এই যে সবটা ঢুকে গেছে।একটু সহ্য করো, মেয়ে মানুষ হয়ে পুরুষ মানুষের যন্ত্রে ভয় পেলে চলবে কিভাবে?”-কথা বলতে বলতেই পুরো বাড়া ঢুকিয়ে দিলো বৌমার রসালো ফলনার রসালো ফাঁকে।
“অহঃ বাবা…এভাবে কোলে তুলে কেউ আমাকে লাগায় নি কোনদিন, আর এমন মোটা আর বড় জিনিস ও ঢুকে নাই কোনদিন…আজ যেন আমার নতুন বিয়ে হলো মনে হচ্ছে, বিয়ের রাতে স্বামীর কাছ থেকে যা পায় মেয়েরা, সেটাই যেন আজ দিচ্ছেন আমাকে…অহঃ বাবা, আপনি তো আপনার ছেলের জায়গা দখল করে নিলেন…..আমার ভিতরটা কাঁপিয়ে দিলেন একদম…”-আসমা সুখের আবেশে বলে উঠলো।
“এখন ও তো ঠাপ শুরু করি নাই রে পাগলী, তাতেই গলে গেছিস, আমার ঠাপ খেলে তো বাপ বাপ করে গরম গরম রস ছাড়বে আমার গরম রসের বৌমাটা…তোমার শাশুড়ি ও বিয়ের পর বছর খানেক আমি লাগাতে আসলেই পালানোর চেষ্টা করতো, এর পরে ধীরে ধীরে সয়ে গেছে…তোমার ও সয়ে যাবে বৌমা…তখন নিজে থেকেই এসে আবদার করবে আমার কাছে, দেখো…”-আচমকা জোরে জোরে তলঠাপ শুরু করে দিলেন সবুর সাহেব।
সেই ঠাপে ওক ওক করে গুঙ্গিয়ে উঠতে শুরু করলো আসমা খাতুন, আর আসমা খাতুনের গুদের দেয়াল যেন ফাটিয়ে দিতে শুরু করলো সবুর সাহেবের তাগড়া শক্ত ভিম লিঙ্গটা।
“ওহঃ বাবা, আগে যদি জানতাম, আপনার যন্ত্রের এমন মহাত্ত, তাহলে যেদিন এই বাড়ীতে এলাম, সেইদিনই আপনার কাছে পা ফাঁক করে ধরতাম গো…আমার রসের নাগর শ্বশুর…আমার রস বের করার মেশিন…আহঃ…আপনার গান্ডু ছেলেটা এতদিন ওর পুচকে ওটা দিয়ে ৫ মিনিট ঠাপিয়ে নোংরা ময়লা দিয়ে চলে যেতো আমার ভিতরে…এইবার আসল যন্ত্রের খোঁজ পেলাম আমি…”-এইসব বলতে বলতে শ্বশুরের ঘাড়ে গালে ঠোঁটে আদরের চুমু খেতে লাগলো আসমা খাতুন, আর সেই সাথে গুদের ভিতরের সুখের ঝংকারে কেঁপে কেঁপে উঠে রস ছাড়তে লাগলো। দুজনের ভিতরেই আর কোন লাজ লজ্জা সংকোচ নেই, সব মুছে গিয়ে দুজনেই এক আদিম মানব আর মানবী হয়ে আদিম সঙ্গম সুখের খেলায় মেতে উঠেছে।
৫ মিনিটেই আসমা খাতুনের গুদের প্রথম চরম রস বের করে দিলো শ্বশুর ভিম লিঙ্গটা। এর পরে দম নেয়ার জন্যে একটু থামলেন সবুর সাহেব, আর বৌমাকে ওভাবেই কোলে করে এনে একটু আগে বসে থাকা ওই সিমেন্টের বেদীতে এনে ফেললেন, চিত করে, আবার শুরু হলো ঠাপ।
“বাবা, আজ মা আক্ষেপ করে বলছিলেন যে, আপনি নাকি মা কে আগের মত ঠিকভাবে আদর করেন না, কিছুদিন ধরে…কিন্তু এখন তো দেখলাম আপনার ক্ষমতা কেমন!”-আসমা জিজ্ঞেস করলো।
“আসলে মা, আমি তোমার শাশুড়ি আম্মাকে খুব ভালোবাসি, আর এতদিন আমরা খুব সেক্স করতাম সব সময়। তোমার শাশুড়ি ও খুব কামবেয়ে মহিলা, সেক্স না পেলে ক্ষেপে উঠে, কিন্তু যেদিন থেকে তুমি এই বাড়ীতে এলে, আমার মন থেকে তোমার শাশুড়ির জন্যে সব আদর ভালোবাসা যেন একদম শেষ হয়ে গেলো, তোমার শাশুড়িকে লাগাতে একদম ইচ্ছে করতো না আমার, আর জোর করে লাগাতে গেলে, আমার যন্ত্র ঠিক দাঁড়াতো না, সেই জন্যে তোমার শাশুড়ি খুব কষ্টে আছে ইদানীং…কি করবো আমি, আমার মনে তুমি যে বাসা তৈরি করে রেখেছ, সেই কথা তো আর তোমার শাশুড়িকে খুলে বলতে পারি না…তাই মনের কথা মনেই চেপে রেখেছি এতদিন ধরে…”-সবুর সাহেব ব্যখ্যা করলেন।
“ওহঃ বাবা, আমি ও যদি জানতাম যে আপনি আমাকে চান, তাহলে কি এতদিন আপনার গান্ডু ছেলের শরীরে নিচে শুয়ে রাত পার করতাম…তবে বাবা, আপনি ও খুব গান্ডু আছেন…শ্বশুর হয়ে বৌমার শরীরের দিকে কু দৃষ্টিতে তাকাতেন, বউমাকে চোদাড় জন্যে মনে মনে পাগল হয়ে গেছেন আপনি, তাই না? কিন্তু মা যদি জেনে যায়, আপনার আমার সম্পর্ক, তাহলে তো কেলেঙ্কারি করে ফেলবে, মেয়েরা স্বামীর ভাগ কাউকে দিতে চায় না, বিশেষ করে আপনার মতন যন্ত্র আছে যেই স্বামীর…”-আসমা ফিসফিস করে বললো। শ্বশুরের ঠাপে ও চোখেমুখে অন্ধকার দেখছে আসমা, চুদে চুদে ওর গুদের আড়পাড় সব ধসিয়ে দিবে আজ মনে হচ্ছে। সত্যিকারে মরদের আখাম্বা তাগড়া বাড়ার ঠাপ খেয়ে জীবন ধন্য হয়ে যাচ্ছে আসমা খাতুনের।
“হুম…তোমার শাশুড়িকে কোনভাবেই জানানো যাবে না, আমার তোমার সম্পর্ক…তবে সখিনাকে নিয়ে চিন্তা করতে হবে, কি করা যায়……সখিনার কারনে তো সব সময় তোমাকে ও আমি হাতের কাছে পাবো না…আজকের পর থেকে তোমাকে প্রতিদিন না চুদলে আমার খুব খারপা লাগবে রে মা…”-সবুর সাহেব উনার দক্ষ অভিজ্ঞ কোমরের কারুকাজ চালাতে লাগলেন বৌমার রসের গলিতে।
“হুম…ঠিক বলেছেন বাবা, মা অনেক চালাক, চট করে ধরে ফেলতে পারে আমাদেরকে…ওহঃ কি কঠিন ভাবে লাগাচ্ছেন আমাকে, বাবা, আমার ভিতরতা সব ছিঁড়ে খুরে দিচ্ছে আপনার মেশিনটা…”-আসমা বলে উঠলো।
“মেশিনের কেরামতি আছে তাহলে বলতে হয়, কি বলো বৌমা?”-সবুর সাহেব বললেন।
“সে তো আছেই…কিন্তু বাবা, আপনি না একটা যা তা!…সেই কখন থেকে আপনার মেশিনতা দিয়ে আমাকে ড্রিল করে যাচ্ছেন, আবার মুখে বৌ মা বৌমা বলে জাচ্ছেন, নাম ধরে ডাকুন না! আমার ও ভালো লাগবে…”-আসমা ওর স্বভাব সুলভ ছেনালি করে বললো।
“ঠিক আছে বউমা, এখন থেকে তোমাকে চোদার সময়ে আমি আসমা বলেই ডাকবো…আমার আসমা রানী…কিন্তু আমাকে ও কিন্তু তুমি নাম ধরে ডাকবে, আর তুমি করে বলবে, সবার সামনে না, যখন আমরা লাগালাগি করবো তখন, ঠিক আছে বৌমা?”-সবুর সাহেব ও যেন বৌমার প্রেমে গদগদ হয়ে বললেন।
“আমার যে বড় লজ্জা করবে বাবা, আপনার নাম ধরে ডাকতে ইচ্ছে করছে, কিন্তু লজ্জা করছে যে…”-আসমা ন্যাকামি করে বললো।
“একটু পরেই তোমার ফুটোর ভিতরে যখন মাল ফেলে দিবো, তখন সব লজ্জা ওখানে ঢুকে যাবে, একটু নাম ধরে ডাক না আমাকে আসমা!”-সবুর সাহেব ঠাপ চালাতে চালাতে আবদার করলেন।
“আচ্ছা ডাকছি…আমার সবু সোনা…সবু…আমার জানু…”-বলেই খিলখিল করে হেসে উঠলো আসমা।
“আহা, তোমার মুখে সবু ডাকটা কি মধুরই না লাগছে আমার আসমা রানী…আসমা…আমার মেশিনটা তোমার পছন্দ হয়েছে আসমা?”-সবুর সাহেব জানতে চাইলেন।
“বলবো না…আমি তো দেখিই নি এখন ও আপনার যন্ত্রটা…একবার ও দেখতে দিলেন না, আবার আচমকা না বলে কয়েই ঢুকিয়ে দিয়েছেন…কেমন বেরসিক লোক আপনি…”-আসমা ছেনালের মতো হেসে বললো।
“আরে চোখে না দেখলে ও ভিতর যাওয়ার পর টের পাচ্ছ না, কেমন মেশিন ওটা?”-সবুর সাহেব জানতে চাইলেন।
“সেটা তো বললামই, সবু তোমার ড্রিল মেশিনটা অসাধারণ…কিন্তু চোখে দেখে ভালো মতো মুখে নিয়ে আদর না করলে পছন্দ হবে কিভাবে?”-আসমার ছেনালি কথা শুনে সবুর সাহেবের বাড়া মোচড় মারলো, মনে মনে ছিনাল বৌমার ছেনালির প্রশংসা না করে পারলেন না তিনি।
“তোমার ফাঁকটা কিন্তু না দেখে ও আমি বলে দিতে পারি যে একদম রসে টসটস, ফুলো, মোটা মোটা ঠোঁট দিয়ে ফাঁকটা ঢাকা…ভিতরতা খুব গরম, আর একটু পর পর আমার মেশিনটাকে কামড়ে কামড়ে ধরছে…আমার মেসিনের জন্যে একদম উপযুক্ত ফাঁক তোমারটা…আর তোমার বুক দুটির তো জবাব নেই গো আসমা…তোমার মত সুন্দরী ভরা যৌবনের মেয়েদের বড় বড় টাইট বুক এতদিন শুধু দেখেই যেতাম, আজ ধরতে পেরে মনে হচ্ছে তোমার শাশুড়ি আম্ম্রার প্রথম যৌবনের বুক দুটি ও তোমার বুকের ধারে কাছে ও ছিলো না…”-সবুর সাহেব ও প্রসংসা করলেন বৌমার।
“আর আমার পিছনটা সবু? ওটা কেমন?”-আসমা জানতে চাইলো।
“সেটা তো দেখলাম না এখন ও, আর ওখানে ঢুকালাম ও না, কিভাবে বলবো, এক কাজ করো আসমা, তুমি ঘুরে উল্টো হয়ে মাদি কুকুর হয়ে যাও, ঠিক যেভাবে দুপুর বেলায় আমার সামনে উপুড় হয়ে কানের দুল খুজছিলে, ওভাবে উপুড় হও সোনা, তাহলে তোমার পিছনটা দেখে হাতিয়ে বলি কেমন…”-সবুর সাহেব প্রস্তাব দিলেন।
“কিন্তু সবু, দুপুর বেলায় তো আমার কানের দুল খুঁজার জন্যে উপুড় হয়েছিলাম, এখন উপুড় হয়ে কি খুঁজবো?”-ছেনাল নারী প্রতি কথার উত্তর ছেনালিপনা পরিচয় দিচ্ছে সবুর সাহবেকে, সবুর সাহবে বুঝলেন খানকীটার সাথে তাল মিলাতে না পারলে এই মাগীর গুদে নিজের হক পুরো তৈরি করা কঠিন হতে পারে।
“এখন তুমি কিছু খুজবে না আসমা, এখন আমি খুজবো…তোমার পাছার ফুটোটা চেক করে দেখবো, ওখানে কিছু আছে কি না, যেটা আমার মেসিনের উপযুক্ত, যদি থাকে, তাহলে ওখানেও মেশিন চলবে আমার…”-সবুর সাহেব বললেন।
“ঈসঃ মাগোঃ, কি নোংরা লোক রে বাবা, পিছনের ফুটোতে কি কিছু থাকে নাকি? ওখানে কিছু খুঁজতে হবে না তোমাকে সবু, এর আগে আমি কাউকে ওখানে কিছু খুঁজতে দেই নাই…”-আসমা কপট উচ্চ স্বরে সাবধান করলো ওর শ্বশুরকে।
“সত্যি করে বলো তো আসমা রানী…আমার আর আমার ছেলের আগে কতজন নাগর ছিলো তোমার…”-সবুর সাহেব জানতে চাইলেন।
“তা হবে বেশ কয়েকজন, কিন্তু সেসব শুনে কি হবে সবু…”-আসমা বললো।
“তাহলে বুঝতাম, তোমার এই সুন্দর পিছন দিকটা মধ্যে কেউ ডুবকি লাগিয়েছি কি না? বলো না আসমা, কতজন নাগর ছিল তোমার…”-সবুর সাহেব আদর দিয়ে জানতে চাইলেন।
“তা ছিল ৭ জন এর মত…কিন্তু তোমাকে সত্যি করে বলছি সবু, ওখানে কাউকে ঢুকার অনুমতি দেই নি আমি আজ পর্যন্ত…”-আসমা হিসাব করে সত্যি কথাটাই বললো।
“ওয়াও…ওয়াও…আমার সদ্য বিবাহিত ছেলের বউটা নাকি বিয়ের আগেই সাতজন পুরুষের মেশিন ঢুকিয়ে নিয়েছে…উফ, আসমা, তুমি বহুত ছেনাল মেয়েছেলে…প্রথম কার কাছে চোদা খেলে?”-সবুর সাহবে জোরে জোরে ঠাপ মারতে মারতে জানতে চাইলেন।
“১৪ বছ বয়সে আমার টিউশন মাস্টার প্রথম আমার সিল ভেঙ্গেছিলো, এর পরে বয় ফ্রেন্ড, পাড়ার এক দাদা, এক খালাত ভাই ছাড়া ও আরও দুই একজন চুদেছে…তবে আমার খালাত ভাইয়ের বাড়াটা ছিলো সবচেয়ে বড় আর বেশ মোটা, লম্বায় প্রায় ৭ ইঞ্চি…এতদিন পর্যন্ত ওটাই ছিলো আমার ফুটোর জন্যে সবচেয়ে বড় জিনিষ, আজ থেকে তোমারটা হলো ১ নাম্বার…সবু, তোমার মেশিনটা কত ইঞ্চি, বলো না?”-আসমা ঠিক খানকীদের মত করে শ্বশুর মসাইয়ের বাড়ার সাইজ জানার জন্যে আবদার করলো।
“১০ ইঞ্চি, আর মোটা ৫ ইঞ্চি…”-সবুর সাহেব বললেন।
“উফঃ এই জন্যেই প্রথমবার ঢুকানোর সময় এমন কষ্ট হয়েছিলো আমার, কিন্তু শুধু মাত্র নিষিদ্ধ খেলার জন্যে সেটা তোমাকে বুঝতে দেই নাই গো…১০ ইঞ্চি একটা যন্ত্র আমার ভিতরে, উফঃ ভাবতেই ভয় লাগছে…”-আসমা বললো।
“কিন্তু আসমা, তোমার ফাঁকটা ঠিক আমার মেশিনের সাথে একদম খাপে খাপে মিলে গেছে…”-সবুর সাহেব বললেন।
“সবু সোনা…তুমি বার বার আমার এটাকে ফাঁক, ফুটো এইসব বলছো কেন সোনা? এগুলির যেই নাম, সেটা বলেই ডাকো ন সোনা…”-আসমা যেন পাকা ছিনাল মেয়েছেলে একটা, এমনভাবে ঢঙ করে আবদার করলো ওর শ্বশুরের কাছে।
“ওটাকে তো ভোদা, সোনা, গুদ, মাং বলেই ডাকে সবাই…আসমা রানী, তুমি তো অনেক বাড়ার রস খাওয়া মাল, তুমি ও তো গুদ, বাড়া এসব বললে না…”-সবুর সাহেব ওর ছিনাল বৌমার মাই দুটিকে মুচড়ে দিয়ে কথার জবাব দিলেন।
“আমি আগে এসব শব্দ বললে তো তুমি আমাকে বাজারের খানকী মেয়ে ভাবতে, এই জন্যে বলি নি, কিন্তু এইগুলি ছাড়া চোদা জমে না যে সবু সোনা…”-আসমা আদুরে গলায় বললো।
“ওরে আমার সতি লক্ষ্মী বৌমা আসমা খাতুন, ৭ জনকে দিয়ে চুদিয়ে এখন সতি সাজা হচ্ছে! তোমার অতিত ইতিহাস জেনেই তো তোমাকে ঘরের বৌ করে এনেছি, যেন, আমি নিজে ও ছেলের সুন্দরী যৌবনবতী বউটাকে এই সুযোগে চুদতে পারি…”-সবুর সাহেব বললেন।
“তুমি ও যে বড়ই ঢেমনা চোদা শ্বশুর আমার, নিজের ছেলের বউয়ের দিকে কেউ বদনজর দেয়! একমাত্র লুচ্চা লোকেরাই ছেলের বৌ গোসল করার সময় উকি দেয়…তাহলে তুমি ও বড়ই লুচ্চা লোক গো সবু…”-আসমা হাসতে হাসতে বললো।
“হুম…আর তোমার মতো এমন খানকী ছেনাল মালেরাই বাথরুমের দরজা খোলা রেখে গোসল করে, বুঝলে আসমা সোনা…”-সবুর সাহেব ও বলতে ছাড়লেন না, দুজনেই সেই কথা শুনে হাসতে হাসতে লাগলো জোরে জোরে।
“সেটা না করলে কি তোমাকে এভাবে আজই পেয়ে যেতাম বোলো? তবে তুমি বড় ভিতু সবু সোনা…আমার দিকে এগুতে এতো দেরী করলে…আজ ও আমি যদি না এগিয়ে যেতাম, তুমি কি আমাকে জোর করে ধরতে বলো?”-আসমা ওর শ্বশুরকে টিজ করে বললো।
এভাবে ওদের বউমা শ্বশুরের আদর প্রেম চললো দীর্ঘ সময় ধরে, বউমা কে উল্টে পাল্টে চিত করে, উপুর করে, ডগি স্টাইলে কোলে তুলে প্রায় ৪০ মিনিট ঠাপালো সবুর সাহেব, এর মধ্যে আসমা খাতুন ও তিনবার গুদের রস ছেড়েছে। এতটা সময় নিয়ে ওকে কেউ কোনদিন চুদে নাই। শরীর মন তৃপ্ত হয়ে গেছে আসমার, সে শ্বশুরকে মাল ফালানোর জন্যে তাড়া দিলো, এমন বিশাল বাড়ার ঠাপ এতো সময় ধরে গুদে নেয়ার ধকলটাও যে কম নয়। বৌমার আহবানে সাড়া দিয়ে বৌমার গুদে বাড়ার মাল ফেলার জন্যে প্রস্তুত হলো সবুর সাহেব।
“আসমা রে…আমার খানকী বৌমা…তোর গরম গুদে রসের পায়েস ঢালবে তোর গুরুজন শ্বশুরের বাড়াটা, রস খাবি নাকি রে?”-চরম সময়ে বউমাকে তুই করে ডাকতে শুরু করলেন সবুর সাহেব। আসমা ও চরম উত্তেজিত, এতক্ষন ধরে নিষিদ্ধ পাপাচার সঙ্গমের শেষে সেই সঙ্গমের চূড়ান্ত ফল গ্রহণ করতে যাচ্ছে ওর শরীর, মনে মনে ওর বিশ্বাস ওর দামড়া শ্বশুরের বিচিতে বৌমার জন্যে ভালোই মাল জমা আছে, ওর গুদের ফাঁকটা একদম ভরিয়ে দিবেন তিনি আজ।
“দাও গো আমার ঢেমনা চোদা শ্বশুর, আমার সবু সোনা…লোকে বলে সবুরে নাকি মেওয়া ফলে, দাও তোমার ফলটা ঢুকিয়ে দাও আমার ভিতরে…আমার পাকা ফলনাটাকে তোমার ফ্যাদায় ভরিয়ে দাও, যেন, আজই আমি পোয়াতি হয়ে যাই…ছেলের বউকে পোয়াতি করে আমার পেটে তোমার অবৈধ সন্তান ঢুকিয়ে দাও গো সবু সোনা আমার…”-আসমা বলতে লাগলো, চরম মুহূর্তের ঠিক আগ মুহূর্তে, আসমার চোখে কেমন যেন একটা আলোর একটা ঝলক এক মুহূর্তের জন্যে খেলে গেলো। আসমার চোখ সেই আলো অনুসুরন করে বুঝতে পারলো যে, ওদের বাড়ির পাশের বাড়ির ছাদে কোন একজন লোক, একটা লম্বা টেলিস্কোপ দিয়ে ওদের দিকে তাকিয়ে আছে।
আসমা একবার ভাবলো, ওর শ্বশুরকে বলবে, যে কেউ ওদেরকে দেখছে, কিন্তু পর মুহূর্তে না বলার সিদ্ধান্ত নিলো, কারণ শ্বশুরের মাল ফালানোর বিঘ্ন হতে পারে এই ভেবে। শ্বশুর মশাই গুঙ্গিয়ে উঠে আবোল তাবোল বকতে বকতে আসমার গুদের ভিতরে পুরো বাড়া একদম গোঁড়া পর্যন্ত ঠেসে ধরে ভলকে ভলকে গরম তাজা বীর্যের ধারা ঢালতে শুরু করলেন, উত্তপ্ত লাভার মতো। ঝাঁকি দিয়ে দিয়ে এক কাপ তাজা গরম বিচির পায়েস ঢাললেন, বউমার রসালো পাকা ফলনাতে। জরায়ুর একদম গভীরে গিয়ে পড়ছিলো সবুর সাহবের বাড়ার প্রথম বীর্যপাতগুলি বউমার পাকা ফলনাতে।
মাল ফেলার পর ও আসমা স্পষ্ট দেখতে পেলো, পাশের বাড়ির ওই লোকটা ছাদ থেকে আধো অন্ধকারে ওদেরকে টেলিস্কোপ দিয়ে দেখছে। আসামকে ওর দিকে তাকাতে দেখে, লোকটা টেলিস্কপের পিছন থেকে সড়ে এসে ছাদের কিনারে দাড়িয়ে ওর দিকে তাকিয়ে হাত নাড়লো। আসমা বুঝতে পারলো না লোকটা কে, কিন্তু লোকটার চেহারার আদলটা কিছুটা পরিচিত পরিচিত মনে হচ্ছিলো ওর কাছে।
প্রথমবার চোদন কাজ শেষ হওয়ার পর বউমাকে কোলে নিয়েই বাথরুমে গিয়ে নিজের হাতে গুদ পরিস্কার করে ধুয়ে দিয়েছেন সবুর সাহেব। বাবার বয়সী মুরব্বি লোকটাকে সবু সবু করে ডাকতে, নিজের স্বামীর স্থানে ভাবতে খুব ভাল লাগছিলো আসমার, মনে মনে নিজের স্বামীর আসনে বসিয়ে নিয়েছে আসমা খাতুন। কাচাপাকা চুলের লোকটা যখন আদর করে গুদ ধুয়ে দিচ্ছিলো, তখন নিজেকে রানী রানীই মনে হচ্ছিলো ওর। মনে মনে আসমা খাতুন সিদ্ধান্ত নিয়ে নিলো, শ্বশুরের আদর থেকে সে যেন কখন ও বঞ্চিত না হয়, সেই চেষ্টাই করবে সে বাকি জীবন, কারন ওর স্বামীর মুরোদ তো আসমার জানা হয়ে গেছে। স্বামীকে শুধু সাইনবোর্ড হিসাবে রেখে গুদ মারাতে হবে শ্বশুরের আখম্বা ভিম লিঙ্গটা দিয়েই, বাকি জীবন।
ধুয়ে পরিপাটি হয়ে ওরা দুজনে আবার ও বাইরে সিমেন্তের বেদিতে এসে বসলো, আসমা খেয়াল করলো ওই লোকটা এখন আর নেই। সে শ্বশুরকে খুলে বললো, পাশের বাড়ির ওই লোকটা যে ওদের দেখে ফেলেছে, সেই কথা। শ্বশুর চিন্তিত হয়ে গেলেন, পাশের বাড়িটা একজন শহুরে ভদ্রলকের, উনারা এখানে থাকেন না, মফঃস্বল শহরে একটা বাড়ি করে রেখেছে, মাঝে মাঝে কিছু লোক এসে ভাড়া থাকে ওই বাড়ীতে, আবার চলে যায়, মাঝে বেশ কিছুদিন বাড়িটা খালিই ছিলো, দুদিন আগে শুনেছিলো, ওখানে নতুন কে যেন এসে ভাড়া নিয়ে থাকছে, কিন্তু সবুর সাহেব এখন ও জানেন না কে তারা। উনার উচিত ছিলো আগেই খোঁজ খবর নেয়া। যদি ও ওই লোকটা ও উনাকে বা আসমাকে চিনে না, তাই আসমা খাতুন কি ওর বৌ নাকি ওর ছেলের বৌ জানা নেই লোকটার, ওদেরকে দেখলে ও খারাপ কিছু ভাবার কথা না ওই লোকটার দিক থেকে। সবুর সাহেব চিন্তা করলো যে, সকালেই খোঁজ নিতে হবে কে এসেছে ওই বাড়ীতে, এর পরে এক ফাঁকে দেখা করে বুঝে নিতে হবে লোকটার কোন বদ মতলব আছে কি না।
তবে আসমা কিন্তু কায়দা করে ওর শ্বশুরের কাছে লুকিয়ে রাখলো যে, লোকটা ওর দিকে তাকিয়ে হাতে নেড়েছে, আর ওর কাছে ও লোকটাকে কেমন যেন চেনা চেনা লাগছিলো। এরপরে আসমা মাটিতে হাঁটু গেড়ে বসে শ্বশুরের বাড়াটাকে ভালো করে দেখলো, আর মুখে নিয়ে চুষে আদর করতে লাগলো। ওদের বউমা শ্বশুরের মধ্যেকার এই আচমকা মিলন ওদেরকে স্বামী স্ত্রী সম্পর্কের চেয়ে ও কাছে এনে দিয়েছে। যদি ও শাশুড়ি ঘরে থাকলে, কিভাবে ওরা মিলিত হবে, সেই চিন্তা ও এখন ওদের মনে।
বউমা যে কেমন দক্ষ চোদনবাজ, সেটা পুরো নিশ্চিত বুঝতে সবুর সাহেবের বাকি নেই, উনার ও এই শেষ বয়সের জন্যে ঠিক এমনই এক কামুক ভরা যৌবনের নারীরই প্রয়োজন ছিলো, কেমন অবলিলায় উনার ১০ ইঞ্চি বাড়াটা গুদে নিয়ে ৪০ মিনিট চোদন খেলো এই সদ্য বিবাহিত নারী, সেটা ভেবে সবুর সাহেব বুঝতে পারলো যে, এই নারীকে বশে রাখা খুব কঠিন হবে না তার পক্ষে।
শ্বশুরের কাছে বার বার উনার বাড়ার প্রশংসা করছিলো আসমা, সে যে এমন বাড়া আর এমন চোদন খায়নি কোনদিন, সেটা বার বার করে শ্বশুরকে বলছিলো, মনে মনে যে উনাকে স্বামীর আসনে বসিয়ে ফেলেছে আসমা, সেটা ও বলতে ভুললো না। ভরা যৌবনের নারীদের সঙ্গম তৃপ্ত মুখ থেকে মিথ্যে কথা বের হয় না, জানেন সবুর সাহেব।
শাশুড়ি ফিরে আসার পরে যেন একদম সতি সাধ্বী বৌমা আর মহৎ মহান পুরুষ সবুর সাহেব, এমনই ছিলো ওদের আচরণ, কিন্তু সেটা শুধু শাশুড়ির চোখের সামনে, একটু আড়াল পেলেই বৌমার মাই, গুদ আর পোঁদে হাত দিতে যেমন দেরী হতো না সবুর সাহেবের, তেমনি বৌমা ও সুযোগ পেলেই শ্বশুরের আখাম্বা বাড়াটাকে হাতে মুঠোয় নিতে একটু ও দেরী করতো না। শাশুড়ির চোখ এড়িয়ে ওদের চোখে চোখে নোংরা কথা, ছেনালি, খানকী মার্কা আচরন, আর ঢলামি টাইপের কথা বার্তা, ওদের দুজনকেই বার বার উত্তেজিত করে রাখছে। রাতে ঘুমানোর আগে চুপি চুপি শ্বশুরকে বলে রাখলো যে, রাতে একটি বার কিন্তু চোদা না খেলে হবে না কিছুতেই আসমা খাতুনের। শ্বশুর ফিসফিস করে আশ্বাস দিলো যে, মাঝ রাতে বা ভোর রাতে একটিবার বৌমার রুমে ঢুকে বৌমার গুদে মাল না ফেললে, তার ও শান্তি হবে না। আসমা ওর শ্বশুরকে জানিয়ে রাখলো যে, ওর রুমের দরজা আর গুদের দরজা, দুটোই খোলা থাকবে, শ্বশুরের জন্যে।
হলো ও তাই, রাতে ঘুমানোর পরে সখিনা বেগম আজ ও চোদা খেতে চাইলো সবুর সাহেবের কাছে, কিন্তু ইচ্ছে করছে না বলে অন্যদিকে ফিরে ঘুমানোর ভান করে সখিনাকে এড়িয়ে যেতে চেষ্টা করলেন তিনি, সখিনা যাতে কোনভাবেই উনার বাড়াতে হাত দিতে না পারে, সেই চেষ্টা ও ছিলো। কারণ বৌমাকে চোদার পর থেকে সবুর সাহেবের বাড়াটা কিছুতেই মাথা নামাতে চাইছে না, আসমার মত এমন ভরাট গতরের সুন্দরী বৌমাকে একবার চুদে ঠাণ্ডা হতে পাড়ার কথা ও নয় সবুর সাহেবের মত কামুক আর মেয়ে মানুষের গুদ লোভী পুরুষের।
ভোর রাতের দিকে চুপি পায়ে বিছানা থেকে উঠে বৌমার রুমে ঢুকে কোন রকমে পা ফাঁক করে বৌমার খালি গুদে ভিম লিঙ্গটা ঢুকিয়ে দিতেই আসমার ঘুম ভেঙ্গে গেলো, গলা জড়িয়ে ধরে শ্বশুরের কাছে দুই পা চিতিয়ে তলঠাপ দিতে দিতে চোদন খেতে লাগলো, তবে এখন কথাবার্তা তেমন হলো না, কারণ কথা বললে, যদি কেউ জেনে যায়।
দুটি ঘর্মাক্ত শরীর থেকে শুধু আগুনের ভাপ বের হচ্ছে, আর ওদের গরম নিঃশ্বাসের সাথে উষ্ণ রমনের সুখ ও ওদের দেহমনে ছায়া ফেলছে। বৌমার ডাঁসা ভরা যৌবনের গুদটি প্রায় ৩০ মিনিট ধুনে আজকের মত চোদন শেষ করে চুপি পায়ে সবুর সাহেব নিজের বিছানায় চলে এলেন। সখিনা তখন ও গভীর ঘুমে।
সকালে রান্নার কাজ শেষ হওয়ার পরে বৌমা এলো শ্বশুরে রুমে বিছানা ঠিক করে গুছিয়ে রাখতে। সখিনা তখন বাড়ির বাইরের জায়গায় কিছু ঝাড় পোঁছের কাজ করছিলো। পাছার উপর শাড়ির কাপড় উঁচিয়ে শ্বশুরকে গুদ আর পোঁদ দেখাতে দেখাতে শ্বশুরের বিছানা ঝাড় দিয়ে ঠিক ভাবে গুছাতে লাগলো আসমা। সবুর সাহেব ও লুঙ্গির তলা থেকে ওনার মর্তমান কলাটাকে বের করে বউমাকে দেখিয়ে খেঁচতে লাগলো। দুজনেই সতর্ক নজর বাইরে শাশুড়ির হাঁটাচলা ও কাজকর্মের উপর। ঘর গুছিয়ে ২ মিনিট শ্বশুরের বাড়াকে ও একটু চুষে দিলো। এভাবে দিনের প্রতিটা ফাঁকে, প্রতিটা সুযোগে শাশুড়ির চোখে এড়িয়ে ওদের ফুল চোদন না হলে ও হাঁফ চোদন আর একজন অন্যকে শরীর দেখানোর খেলায় মেতে থেকে ওদের দিনটা দ্রুত শেষ হয়ে গেলো।
সন্ধ্যের কিছু আগে সবুর সাহেব উনার স্ত্রীকে বললেন যে, পাশের বাড়ীতে নতুন ভাড়াটে এসেছে, উনার সাথে দেখা করে একটু পরিচিত হওয়ার দরকার। তাই তিনি দেখা করতে যাচ্ছেন বলে বের হতে যাবেন এমন সময় শাশুড়ির ফোন আসল ওর বোনের বাড়ি থেকে। ফোনে কথা বলে জানতে পারলো যে শাশুড়ির বোন খুব অসুস্থ, তাই উনাকে এখনই যেতে হবে বোনের বাড়ি, আজ রাতে হয়ত ফিরতে নাও পারেন। দ্রুত সখিনা বেগম তৈরি হয়ে নিয়ে একটা রিক্সা ডেকে উঠে চলে গেলো। বৌমার কাছে দায়িত্ব দিয়ে গেলো শ্বশুরের খাবার ও দেখাশুনার। ওদিকে শ্বশুর আর বৌমার মনে তখন খুশিতে নাচছে, আজ রাত শাশুড়ি বাড়ীতে না থাকলে, দুইজনে উদ্দাম চোদন লিলা করতে পারবে খুল্লাম খুল্লাম, এই ভেবে। স্ত্রীকে বিদায় দিয়ে সবুর সাহেব পাশের বাড়ি যাচ্ছে তখন বৌমা আবদার করলো যে সে ও সাথে যাবে শ্বশুরের। শ্বশুর বললেন, তুমি নতুন বৌ, পাশের বাড়ির লোকটাকে এখন ও চিনি না কে না কে। বৌমা আবদারের ভঙ্গিতে বললো, এখানে আসার পর থেকে লোকজনের সাথে দেখাশুনা বন্ধ হয়ে গেছে ওর, তাই বাবার সাথে পাশের বাড়ির পরিবারের সাথে দেখা করে চিনে পরিচয় করে আসতে চায় সে ও, যদি ও মনে মনে তার প্লান অন্য। যেহেতু ঘরে শাশুড়ি নেই, তাই শ্বশুর আর মানা করলো না।
বেশ হট ভাবে শাড়ি পরে শ্বশুরের সাথে ওরা পাশের বাড়ির গেটের কাছে এসে কড়া নাড়লো। আচমকা একটা নিগ্রো লোক এসে ওদেরকে দরজা খুলে দিতে লাগলো। ভিন দেশি নিগ্রো কালো লোকটাকে দেখে ওরা দুজনেই ভরকে গেলো। ভীষণ লম্বা, পেশিবহুল কালো কুচকুচে শরীর আর মুখটা দেখতে একদম কালো মূর্তির মত। তবে কি পাশের বাড়ির লোক বিদেশী নাকি? কিন্তু আসমার সাথে তো কোন বিদেশী লোকের পরিচয় ছিলো না, তাহলে ওই লোকটা গত রাতে ওকে তাকাতে দেখে হাত নাড়লো কেন? এই প্রশ্ন নিয়েই ওরা ঢুকলো পাশের বাড়ীতে। ওদেরকে ড্রয়িংরুএম বসিয়ে রেখে নিগ্রো লোকটা গেলো ওর মালিককে খবর দিতে। দু মিনিটের মধ্যেই লোকটা ফিরে এলো, সাথে পাশের বাড়ির নতুন ভাড়াটে। আসমা চমকে উঠলো লোকটাকে দেখে, চেহারা কিছু পরিবর্তন হলে ও চেহারার আদল দেখেই আসমা চিনে ফেললো যে এই লোক ওর প্রথম যৌবনের গৃহশিক্ষক আর ওর গুদের সিল ভাঙ্গার কারিগর। লোকটার ও আসমাকে দেখে চিনতে এতটুকু ও ভুল হলো না।
আরে, আসমা, কেমন আছো? অনেকদিন পরে দেখা হলো…আমাকে ভুলে গেছো নাকি চিনতে পেরেছো?”-লোকটা সহাস্যে এগিয়ে এসে হাত বাড়িয়ে সবুর সাহেবের সামনেই আসমার হাত ধরে হ্যান্ডসেক করলো।
আসমা পুরোপুরি চিনতে পারলো ওর শিক্ষককে, “স্যার, কেমন আছেন? আপনি এখানে?”
“সব বলছি, তুমি বস, আপনি ও বসুন, আগে বলো, উনি কে?”-লোকটা জানতে চাইলো।
“উনি আমার শ্বশুর…বাবা, উনি আমার গৃহশিক্ষক ছিলেন, আমাকে ছোট বেলায় পড়াতেন…”-আসমা ওর শ্বশুরের বিস্ময়ের জবাব দিলো।
“ওয়াও আসমা! উনি তোমার শ্বশুর, আর গত রাতে তুমি উনার কোলে চড়েই তাহলে চোদা খাচ্ছিলে, ভালোই খেলা জমিয়েছ, তাই না আসমা? অবশ্য তোমার শরীর আর সেই ছোট আসমার শরীর নেই, পুরো দস্তুর হট আর কামুক মাল হয়ে গেছো তুমি…”-এই বলে আসমার শ্বশুরের দিকে তাকিয়ে হাত বাড়িয়ে নিজেই পরিচিত হলেন জামাল, “ভাই সাহেব, আমি জামাল, শিক্ষক মানুষ, বিভিন্নি পুরাকীর্তি আর ইতিহাস নিয়ে গবেষণা করেই কাটাই। আপনার ছেলের বৌ আমার ছাত্রী ছিলো, গত রাতে আপনাদের প্রেমের মিলন দেখে আমি ও খুব উত্তেজিত হয়ে পড়েছিলাম, বুঝতে পারি নি, আসমার কি আপনার সাথেই বিয়ে হলো নাকি? এখন শুনে বুঝলাম, আসমা কি চিজ! তবে আপনার ছেলের বৌ হয়ত আপনাকে বলে নাই, আমিই কিন্তু ওর সিলটা ভেঙ্গেছিলাম, তখন ই ভেবেছিলাম যে, বড় হয়ে আসমা কেমন কড়া আর হট মাল হবে…আমার চিন্তা একদম ঠিক। কড়া মাল পেয়েছেন আপনি ভাই সাহেব…”-এই বলতে বলতে হাত মিলালেন সবুর সাহেবের সাথে।
জামালের এই সহজ সরল স্বীকারুক্তি শুনে সবুর সাহেব ও হেসে উঠলো, বুঝলেন যে জামাল সাহবে খারাপ লোক নন। উনার আর আসমার অবৈধ সম্পর্ককে তিনি বেশ হাসিমুখেই নিয়েছেন। উনি ও হেসে বলেলন, “গতকাল রাতেই বৌমার কাছে জানতে পেরেছি যে, আপনি প্রথমবার ওর সিল ভেঙ্গেছিলেন, তবে সেই লোকটা যে আমাদের বাড়ির নতুন প্রতিবেশী, সেটা জানতাম না। যাক ভালোই হলো, আপনি আসমাকে আগে থেকেই জানেন…আর আসমা সম্পর্কে আপনার মূল্যায়ন ও একদম ঠিক, কঠিন কড়া মাল…”-এই বলে সবুর সাহেব ও উনার বৌমার যৌবনের প্রশংসা করতে লাগলো।
“তা, আসমা, তোমার স্বামী কেমন, কোথায় থাকে?”-জামাল জানতে চাইলো আসমার কাছে।
“আমার স্বামী তো আর্মিতে চাকরি করে…বেশ ভালো, সহজ সরল…”-আসমা ওর স্বামীর কথা জানালো।
“আরে চোদে কেমন, সেটা বলো, ভালো মতন চুদতে পারে তোমাকে? নাকি?”-জামাল কোন রকম রাখঢাক না করেই বললো।
“নাহ, ওটা তেমন ভালো পারে না…”-আসমা লাজুক হেসে বললো।
“ওহঃ আচ্ছা, এই জন্যেই ভাই সাহেবকে পটিয়েছ তুমি?”-জামাল হিংসের চোখে সবুর সাহেবের দিকে তাকিয়ে বললো।
“আসলেই ভাই, আপনি ঠিকই ধরেছেন… কালই জানলাম যে, আমার ছেলেটা একদম অকর্মা, বৌমার গুদের ক্ষিধে মিটাতে পারে না…তাই আমি চেষ্টা করলাম…আর গত রাতই প্রথম আমাদের…”-সবুর সাহেব ব্যাখ্যা দিতে চেষ্টা করলো।
“হুম…দেখলাম তো, দারুন খেললেন আপনি…আসমার গরম শরীরটাকে যেভাবে চুদে চুদে ফালাফালা করলেন, খুব ভালো…তা আসমা, তোমার রুপ যৌবনের ভাগ কি শুধু তোমার শ্বশুর মশাইই পাবেন নাকি আমাদের ও দিবে কিছুটা…”-জামাল হাসতে হাসতে সবুর সাহেবের দিকে চোখ টিপ দিয়ে আসমাকে বললেন।
আসমা জানতো ওর লুচ্চা শিক্ষক ওকে দেখলেই আবার ও চুদতে চাইবেই চাইবে। সে একবার শ্বশুরের দিকে তাকিয়ে জবাব দিলো, “স্যার, এখন তো আমি উনার বাড়ির সম্পত্তি…আমার শ্বশুর অনুমতি না দিলে কিভাবে আপনার সেবা করি বলেন?”
“না, না, আমার কোন আপত্তি নেই, আপনি আসমার শিক্ষক মানুষ, আসমার প্রথম যৌবনের প্রথম প্রেমিক আপনি, আসমার উপর আপনার একটা হক আছে না!”-সবুর সাহেব সায় দিলেন।
“তা যা বলেছেন ভাই সাহেব…আসলে অনেকদিন হলো মেয়ে মানুষ চুদতে পারি নাই, তাই আসমাকে দেখে চোদার লোভ সামলাতে পারছি না…অবশ্য চোদন ক্ষমতার দিক থেকে আমি আপনার ধারে কাছে ও নেই…তারপর ও মেয়ে মানুষ চোদার লোভ…বিশেষ করে আসমার মত মালকে চোদার লোভ সামলানো খুব কঠিন…আমি যখন প্রথম ওকে চুদি, তখন আসমার এই রুপ, এই ভরা যৌবন ছিলো না, এখন তো আসমা মাসাল্লাহ দেখতে পুরা টসটোসা রসগল্লা হয়ে গেছে…”-জামাল সাহেব চোখ দিয়ে যেন আস্মাকে গিলে খাচ্ছেন, এমনভাবে বলছিলেন কথাগুলি।
পুরুষ মানুষের স্তুতিমাখানো কামনার চোখ সব সময়ই যে কোন কামুক মেয়ের গুদে রস এনে দিতে পারে, জামালের কথা শুনে ও আসমার অবস্থা তেমনই হলো। “আচ্ছা, সেসব পরে হবে ,আগে বলেন তো, আপনি বিয়ে করেন নাই? এতদিন কোথায় ছিলেন, কার কাছে যেন শুনেছিলাম আপনি বিদেশ চলে গিয়েছিলেন? দেশে ফিরলেন কবে?”-আসমা জানতে চাইলো ওর শিক্ষকের ইতিবৃত্ত।
“ঠিকই শুনেছিলে আসমা, আমি লেখাপড়া শেষ করেই চলে গিয়েছিলাম একটা এনজিও এর সাথে ব্রাজিলে, ওদের ঈতিহাস নিয়ে গবেষণা করতে…প্রায় ৮ বছর পরে ফিরলাম আমি এই তো মাত্র ১৫ দিন হলো। এখন কিছুদিন এখানে থেকেই গবেষণা চালাবো, এর পরে দেখা যাক, আবার যদি কোনদিন ডাক আসে ব্রাজিল থেকে, তখন হয়ত ফিরে ও যেতে পারি ব্রাজিলে। আর বিয়ে থা করার সময় করে উঠতে পারি নাই এখন ও…আসলে আমার আবার একটু বেশি বয়সি মেয়ে মানুষদের পছন্দ, ওই বয়সের কোন মহিলাকে পটাতে পারলাম না এখনও, ওই যে নিগ্রো লোকটাকে দেখলে ওর নাম লুইস, ওকে আমি ব্রাজিল থেকেই সাথে রাখি সব সময়, ও হচ্ছে আমার চাকর কাম অ্যাসিস্ট্যান্ট, ঝুব বিশ্বস্ত লোক। দেশে ফিরার পর থেকে আমি আর লুইসের দিন কাটছে শুধু হাত মেরে, ব্রাজিলে থাকতে আমাদের কখন ও বাড়ার দায়িত্ব নিয়ে ভাবতে হয় নি, ওদের তো প্রায় ওপেন সেক্স এর দেশ। যাকে ভালো লাগলো সরাসরি চুদতে চাই বললেই হতো…”।
জামাল সাহেব উনার বর্তমান পরিস্থিতির কথা বেশ সবিনয় বর্ণনা করলেন আসমা আর ওর শ্বশুরের কাছে। “তাহলে তো ভাই, আপনি বেশ কষ্টে আছেন বলতে হবে, মেয়ে মানুষ ছাড়া, তাই না?”-সবুর সাহেব আক্ষেপ করে বললেন।
“হ্যাঁ, তা বলতে পারেন… কি করবো, আশেপাশে কোন মাগী পারা ও নেই যে, একটা মাগী ভাড়া করে এনে চুদবো…”-জামাল সাহেব নিজের অবস্থার কথা বর্ণনা করলেন।
“আচ্ছা, আমার মাথায় একটা বুদ্ধি আসছে, বাবা, এদিকে আসেন তো, একটা কথা বলি আপনাকে…”-এই বলে আচমকা আসমা উঠে দাড়িয়ে ওর শ্বশুরের হাত টেনে রুমে এক কোনে নিয়ে গেলো, আর যেন গোপন ষড়যন্ত্র করছে, এমনভাবে বললো, “বাবা, শুনো, তুমি তো মা কে চুদছো না ঠিক মত, এদিকে মা ও চোদা খেতে চায়, আবার আমার এই টিচার, উনি ও একটু বেশি বয়স্ক মহিলা পছন্দ করে, বুঝতে পারছো, ওকে যদি মা এর সাথে ফিট করে দেয়া যায়, তাহলে আমরা দুজনে খুল্লাম খুল্লাম সেক্স করলে ও মা কিছু বলতে পারবে না আমাদের…চিন্তা করে দেখো, বাবা…”-আসমা ওর মাথার ষড়যন্ত্র শুনিয়ে দিলো ওর শ্বশুরকে।
সবুর সাহবে দেখলেন, বৌমা তো ঠিক কথাই বলেছে, দারুন বুদ্ধি বের করেছে। এই শালার প্রফেসর এর সাথে নিজের বৌকে লাগিয়ে দিতে পারলে, ওদের জন্যে ও ভালো হবে। “কিন্তু উনার সাথে তোর শাশুড়িকে কিভাবে ফিট করবি?”-সবুর সাহেব জানতে চাইলেন।
“সেটা আমাদের চিন্তা করতে হবে কেন, সেটা উনি চিন্তা করবেন, আমরা শুধু মা কে উনার সাথে পরিচয় করিয়ে দিবো, আর আপনি এখন থেকে আর মা কে একদমই চুদবেন না, তাহলে মা সেক্সের জন্যে উনার কাছে পা ফাঁক করবে…ব্যাস…হয়ে যাবে…”-আসমা ওর সুতীক্ষ্ণ বুদ্ধির পরিচয় দিয়ে দিলো শ্বশুরের কাছে।
শ্বশুরকে রাজি করিয়ে আসমা এসে বসলো ওর শিক্ষকের কাছে, এর পড়ে বললো, “স্যার, আপনার যেমন মেয়ে মানুষের দরকার, তেমনি একজন মেয়ে মানুষ আছেন, উনার ও পুরুষ লোকের আদর দরকার…এখন আপনি যদি উনাকে পটিয়ে চুদতে পারনে, তাহলে উনার ও লাভ হল, আপনার ও লাভ হল, আর উপরি হিসাবে আমি তো আছিই আপনার কাছে…এখন বলেন আপনার কি মত?”-আসমা প্রস্তাব দিলো জামালকে।
“হুম…ভালো প্রস্তাব, কিন্তু সে কে?”-জামাল বললো।
“আমার শাশুড়ি আম্ম্রা…দেখতে খুব একটা হট না, কিন্তু শরীর সেক্সে ভরা…চুদে খুব মজা পাবেন স্যার…উনাকে আমি এনে আপনার সাথে পরিচয় করিয়ে দিবো, উনার আবার এই সব ইতিহাস পুরাকীর্তি নিয়ে কথা শুনতে খুব ভালো লাগে…আপনি চাইলেই উনাকে আপনার ব্রাজিলের গল্প শুনিয়ে পটিয়ে চুদে দিতে পারবেন, উনার ও খুব সেক্সের চাহিদা, আর আমার শ্বশুর তো আজ থেকে আর উনাকে চুদবেন না…কাজেই আপনি ও সুযোগ পাবেন…কি বলেন, স্যার…”-আসমা বুঝিয়ে বললো।
“ভাই সাহেবের যদি কোন আপত্তি না থাকে, তাহলে আমার আপত্তি কিসের? রোগ জীবাণুর রিস্ক ছাড়াই, কোন রকম টাকা পয়সা খরচ ছাড়াই, দেশি মাল চুদতে পারলে, একটু কষ্ট করে পটিয়ে নিলাম, ক্ষতি কি? তবে আসমা, তুমি ও আমাকে ভুলে যেয়ো না, মাঝে মাঝে আমাকে ও একটু আধটু সার্ভিস দিয়ে যেয়ো। আমি এই বয়সে ও খারাপ চুদি না, তবে ,আমি বেশি সময় সেক্স করতে না পারলে কি হবে, আমার এই লুইস আমার সাথে থাকে সব সময়, ও তোমাকে বা তোমার শাশুড়ি দুজনকেই চুদে খুব সুখ দিতে পারবে…”-জামাল বললো।
“আমাকে নিয়ে চিন্তা করবে না, ভাই, আমার কোন আপত্তি নেই, আমি বৌমা কে চুদেই খুশি…আমার স্ত্রীকে আপনি পটিয়ে চুদলে আমার ভালোই লাগবে…আর আসমা তো আছেই আপনাকে, আমাকে, বা লুইসকে সার্ভিস দেয়ার জন্যে…আচ্ছা, বৌমা, এখনই এক কাট হয়ে যাক না, তোমার স্যার অনেকদিন চোদে নাই মেয়ে মানুষ, তোমার শাশুড়িকে পটিয়ে চুদতে তো দু একটা দিন লেগে যাবে, তার আগে তোমার স্যারকে এভাবে কষ্ট দেয়া ঠিক হবে না মোটেই…তাছাড়া বাড়ীতে আজ রাতে তোমার শাশুড়ি ও নেই”-সবুর সাহেব বললেন, উনার নিজের বাড়া ও এখনই খাড়া হয়ে গেছে বউমাকে ওর শিক্ষক আর ওই নিগ্রো লুইস চুদবে শুনে।
সবুর সাহেবের ইশারা পেয়ে আসমা কাছ এসে ওর শিক্ষককে জড়িয়ে ধরলো, ওর মন তো উত্তেজনায় ছটফট করছে, অনেকদিনের পুরনো বাড়া দেখতে পাবে বলে…দুজনে চুমু খেতে লাগলো ঠোঁটে ঠোঁট লাগিয়ে। খুব ভালো চুমু দিতে শিখে গেছেন জামাল সাহবে, ব্রাজিলে থেকে। সেটাই তিনি প্রয়োগ করছেন এখন আসমার উপর। ওদিকে আসমা চুমু খেতে খেতে ওর শিক্ষকের প্যান্টের চেইন খুলে আধা শক্ত বাড়াটা বের করে ফেললো। আর নিজের এক হাত দিয়ে ওটাকে আদর করে খাড়া করতে লাগলো। জামাল সাহেব ও এক হাতে আসমার বড় বড় মাই দুটির একটিকে টিপে টিপে সুখ নিতে লাগলেন।
“আসমার মাই দুটি দেখছি অনেক বড় হয়ে গেছে, আমি যখন টিপতাম, তখন অনেক ছোট ছোট দেশি বেল এর মতো ছিলো ভাই সাহেব…”-জামাল বললো।
“স্যার, আপনার এটা ও অনেক বড় আর মোটা হয়েছে এতদিনে অনেক ব্রাজিলিয়ান গুদের রস খেয়ে…আমাকে যখন প্রথম চুদলেন, তখন তো অনেক ছোট ছিলো সাইজে…”-আসমা ও কথা ছাড়লো না।
“সে আর বলতে, ব্রাজিলের বেশিরভাগ মেয়েদের কালো কালো বড় বড় মোটা স্বাস্থ্যবান গুদ চুদে চুদে এখন আর চিকন পাতলা শুকনো গুদ পছন্দ হয় না আমার…তোমার শাশুড়ির গুদটা আবার শুকনো নয় তো?”-জামাল জানতে চাইলেন।
“না ভাই সাহেব…বেশ ফুলো মোটা গুদ আছে আমার বউয়ের…আপনি চুদে নিরাশ হবেন না আশা করি…”-সবুর সাহেব গদগদ হয়ে উত্তর দিলেন।
“আমি কিন্তু গুদের সাথে সাথে পোঁদ ও চুদি, আপনার বউয়ের পোঁদে বাড়া নেয়ার অভ্যাস আছে তো? ব্রাজিলের মেয়েদের পোঁদ না চুদলে, ওরা বড় রাগ করে ওদের পুরুষ সঙ্গিদের উপর…সেই থেকে পোঁদ চোদার অভ্যাসটা বেশ বসে গেছে ভিতরে…”-বলেই হে হে করে হেসে উঠলেন জামাল সাহেব। ওদিকে আসমা এখন ওর স্যারের বাড়া চুষতে শুরু করেছে।
“না রে ভাই, আমার বৌ তো পোঁদ চুদতে দিলো না আমাকে কোনদিন…”-সবুর সাহেব বললেন, “তবে ভালোই হলো, আপনি একদম আচোদা কুমারী পোঁদ পাবেন আমার বৌ এর কাছ থেকে, বাকিটা আপনি শিখিয়ে পড়িয়ে নিবেন, কি বলেন?
সবুর সাহেবের কথা শুনে জামালের চোখ বড় বড় হয়ে গেলো, আচোদা কুমারী পোঁদের সিল ভাঙ্গার সুযোগ পাবে সে, ভাবতেই ওর বাড়া মোচড় মেড়ে উঠলো। “আহঃ কি কপাল নিয়ে এলাম এই দেশে গো…আচোদা কুমারী পোঁদের সিল ভাঙ্গার মত সুখের জিনিষ আর কিছু নেই…ব্রাজিলের কিছু এলাকার মেয়েরা কি করে জানেন, বিয়ের আগ পর্যন্ত বাড়ির সকল পুরুষদের দিয়ে পোঁদ চুদিয়ে যৌন সুখ নেয়, আর গুদের কুমারীত্ব বাঁচিয়ে রাখে ওদের জীবন সঙ্গীর জন্যে…বাড়ির পুরুষ বলতে, যে কোন পুরুষ…মানে, বাবা, ভাই, আত্মীয় যে কোন পুরুষ…ওরা সেক্সের ব্যাপারে খুব উদার…ধরেন মেয়ের পোঁদ চুদতে ইচ্ছে হলো বাপের, মেয়েকে বলতেই মেয়ে পোঁদের কাপড় উঁচিয়ে দিবে বাবার জন্যে…ওদের দেশে নিষিদ্ধ সম্পর্ক ও খুব বেশি…অবশ্য ওরা এসব নিয়ে লুকোছাপা করে না…যা করার খুল্লাম খুল্লাম করে ঘরের ভিতর…”-জামাল সাহেবের মুখ থেকে ব্রাজিলের মেয়েদের যৌনতা সম্পর্কে জেনে সবুর সাহেবের বাড়া ও বার বার মোচড় মারছে।
“বলে কি ভাই সাহেব, আপনি তো স্বর্গে ছিলেন এতদিন…আহা…আমাদের দেশে ও যদি এমন হতো…”-সবুর সাহেব আক্ষেপ করে বললেন।
“আসমা, এইবার তোমার গুদটা একটু দেখাও…দেখি, তোমার মাই দুটির মতো তোমার গুদটাও কি ফুলে মোটা হয়েছে নাকি?”-জামাল এক হাতে আসমার পড়নের শাড়ি কোমরের দিকে উঠাতে উঠাতে বললেন। আসমা একবার ওর শ্বশুরের দিকে তাকালো, সবুর সাহেব চোখ টিপ দিয়ে আশ্বাস দিলেন বৌমাকে, “দেখাও মা…তোমার গুরুজন তো…গুরুজন রা গুদ দেখতে চাইলে নিজের হাতে ফাঁক করে দেখাতে হয়…দেখাও দেখাও…তোমার স্যারের ব্রাজিলিয়ান কালো গুদের চেয়ে যে তোমার বাঙালি গুদ একদম পিছিয়ে নেই, সেটা বুঝিয়ে দাও উনাকে…”-সবুর সাহেব উদাত্ত কণ্ঠে আহবান জানালেন উনার পুত্রবধুকে, নিজের কাপড় উঁচিয়ে গুদ ফাঁক করে দেখাতে। আসলে সবুর সাহেবের ও যেন আর তর সইছে না, আজ সারাদিন বৌমাকে চুদতে না পেরে, উনি ও খুব কষ্টে আছেন। সবুর সাহেব উনার প্যান্টের চেইন খুলে নিজের বাড়াকে ও বের করে ফেললেন।
সবুর সাহেবের বাড়ার দিকে চোখ গেলো জামালের। সে বলে উঠলো, “বাহঃ…ভাই সাহেব…বাহঃ…আপনার যন্ত্রটা ও তো দেখি নিগ্রোদের মতোই…আমাদের লুইসের চেয়ে কোন অংশে কম না আপনার যন্ত্রটা…আমাদের আসমা মামনি তো দেখি বড় মাছ ধরেছে ছিপ ফেলে…তবে ভাই, ব্রাজিলিয়ান নিগ্রো দের বাড়ার ক্ষমতাই আলাদা…মেয়েরা যে কিভাবে কাবু হয়ে যায়…”।
জামালের প্রশংসা বাক্য শুনে মনে মনে সবুর সাহেব ভাবলো, ঠিক আছে দেখা যাবে, ওই নিগ্রো ব্যাটার কেরামতি। আসমা ওর দুই পা কে সোফার উপরে উঠিয়ে মেলে ধরলো ওর স্যারের দিকে গুদের মুখ রেখে। জামালের চোখ ও বড় বড় হয়ে গ্লেও, এমন ফর্সা গোলাপি আভার মোটা মোটা ফুলো ঠোঁটের গুদের ফিগার দেখে। বাঙালি মেয়েদের গুদের সৌন্দর্য যে পৃথিবীর যে কোন নারীর চেয়ে ও কম না, সেটা যেন আজ আবার জামাল বুঝতে পারলো।
দুই হাতে দিয়ে গুদের ভিতরতাকে ফাঁক করে ও দেখালো আসমা, কোন রকম লাজ লজ্জা ছাড়াই। ওর শ্বশুর যেখানে সামনে থেকে ওকে অনুমতি দিচ্ছে, সেক্ষেত্রে সে নিজে কেন পিছিয়ে থাকবে। জামালের মুগ্ধ বিস্ময়ভরা চোখে শুধু আসমার গুদের জন্যে কামনা ছাড়া আর কিছু ছিলো না। আসমার গুদের সৌন্দর্য নিয়ে আর কথা বএল সময় নষ্ট করতে চাইলো না জামাল। সে সোজা হয়ে দাড়িয়ে আসমার দুই পায়ের ফাঁকে বসে ওর বাড়াকে সেট করলো আসমার ফুলকো লুচি মার্কা গুদের মুখের কাছে। আসমা ও নিজের পীঠকে সোফায় হেলিয়ে দিয়ে নিজের গুদটাকে চিতিয়ে ধরলো ওর বাল্যকালের প্রথম যৌন প্রেমিকের কাছে। ধমাধম চুদতে শুরু করলো জামাল।
ওদিকে সবুর সাহেব ও প্যান্ট খুলে নিজের বাড়াকে নিয়ে আসমার শায়িত দেহের কাছে এসে বৌমার ডাঁসা মিত দুটিকে পালা করে টিপতে লাগলেন। আসমার ঠোঁটে গভীর ভালবাসার চুম্বন একে দিতে লাগলেন সবুর সাহেব একটু পর পর। তবে জামাল সাহেব যৌনতার ক্ষেত্রে তেমন দক্ষ লোক নন, সেটা প্রমান হয়ে গেল যখন ৫ মিনিটের মাথায় উনার বিচির মাল আসমার গরম ফুটন্ত গুদের ভিতরে ঝাঁকি দিয়ে দিয়ে পড়তে শুরু করলো। সুখের শিহরনে আসমার গুদের রস ও খসে গেলো, দুই প্রেমিক পুরুষের মিলিত আক্রমনে।
মাল ফেলে জামাল সাহেব আসমার উপর থেকে সড়তে যাবে এমন সময়েই ওই রুমে লুইস এসে ঢুকলো। সে দেখে গিয়েছিলো নিজের দেশের লোকদের সাথে ওর মনিব কথা বলছে, কিন্তু এখন এসে তো দেখে যে, ওর মনিব এই মাত্র মাল ফেলে এই সুন্দরির দুই পায়ের ফাঁক থেকে সড়ে যাচ্ছেন, টার মানে, এই মাঝের সময়ে অনেক কিছু হয়ে গেছে। এই দেশে আসার পর থেকে চোদাড় জন্যে মাল খুঁজে পাচ্ছিলেন না জামাল সাহেব আর ওর সহযোগী নিগ্রো লুইস। কিন্তু আজ ওদের ঘরে আচমকা কথা থকে মেহমান চলে এলো, আর সেই মেহমানকে লুইসের মনিব এক কাট চুদে ও ফেললেন।
লুইস আর জামাল সাহেবের মধ্যে বিজাতীয় ভাষায় কথা চললো, সম্ভব লুইসের কাছে পরিচয় দিলেন জামাল সাহেব, উনার এই দুই আগন্তুক মেহমানের আর মাঝের কথোপকথনের। লুইস বাংলা ভাষা জানে না, তাই আসমাকে কিছু বলতে পারছিলো না। ওদিকে গুদে মাল পড়ার সুখে আসমা চোখ বুজে ছিলো, কিন্তু লুইস আর জামালের কথা শুনে চট করে সোজা হয়ে নিজের কাপড় টেনে নিলো শরীরে। জামালের মাল ওর গুদ বেয়ে গড়িয়ে ওর উরু বেয়ে পড়ছে, তবে সবুর সাহেব বাঁধা দিলেন, উনি এক হাতে আসমার কাপড় টেনে ধরে রাখলেন, যেন আসমা ওর উদম শরীর ঢেকে ফেলতে না পারে।
কথা শেষে জামাল সাহেব জানালো আসমা ও সবুর সাহেবকে, যে লুইস উনার উপরে খুব রাগ করেছে, ওকে না জানিয়ে আসমাকে চুদে দেয়ায়। লুইস নিজে ও খুব ক্ষুধার্ত, তাই সে ও চুদতে চায় আসমাকে, এখন আসমার কি মত?
আসমা কিছু বলার আগেই সবুর সাহবে বললেন, “আরে, এতে মতের কি আছে? ওকে বলুন বৌমাকে চুদে ঠাণ্ডা হতে…আমাদের খানকী বৌমা ও নিগ্রো বাড়া চাখার সুখ পেয়ে যাবে…কি বলো বৌমা?”-শ্বশুরের কথা শুনে আসমা আর কিছু বললো না, সে ঘাড় নেড়ে নিজের মত জানালো, মনে মনে সে তো খুব খুশি, এক সাথে পুরনো প্রেমিক ও পেলো সে, আবার বিদেশী নিগ্রো বাড়া ও, এমন সৌভাগ্য নিয়ে কজন জন্মে এই দুনিয়াতে। আসমা চিত হয়ে আবার শুয়ে গেলো, আর নিজের দুই পা ফাঁক করে ধরলো। জামাল সাহেব কিছু বললেন লুইসকে, সেটা শুনেই, এক টানে নিজের জামা কাপড় খুলে ফেললো লুইস, ওর বিশাল নিগ্রো কালো মোটা বাড়াটা সত্যিই সবুর সাহেবের চেয়ে কম নয় মোটেই, বরং মোটার দিক থেকে একটু বেশিই মোটা। ওটা যেন পুরো একটা কালো গোখড়া সাপের মত ফোঁসফোঁস করছে আসমার গুদের দিকে তাকিয়ে।
লুইস কিন্তু আসমাকে আদর করা বা ওর মাই টিপার দিকে কোন মনোযোগ দিলো না, সে এসে সোজা নিজের বাড়ার মোটা মুন্ডিটা সেট করলো আসমার গুদে আর তারপরেই ঠাপ মারতে মারতে ওর কালো গোখরা সাপটাকে ঠেসে ঠেসে ঢুকাতে শুরু করলো আসমা মালে ভর্তি গুদে। গুদে আগে থেকেই জামালের মাল থাকার কারনে লুইসের এমন মোটা শক্ত বাড়াটা নিতে আসমার তেমন বেগ পেতে হছে না, বরং মালে ভর্তি গুদে দ্বিতীয়বারের মত শক্ত কোন বাড়ার আবার ঢুকাতে ওর যৌন উত্তেজনা আবার ও নতুন মাত্রায় যোগ হচ্ছে।
সবুর সাহেবের দিকে ঘোলা ঘোলা চোখে তাকাচ্ছে আসমা, সবুর সাহবে যেন নিজের সন্তানের মত আসমার মাথায় আদর ও স্নেহের হাত বুলিয়ে দিচ্ছেন, আর ওর এই চরম সুখের সময়ে যে তিনি পাশে আছেন, সেটা বুঝিয়ে দিচ্ছেন। নিগ্রো বাড়া আর নিগ্রো কোমরের জোরের প্রমান পেতে শুরু করেছে আসমা। ধাম ধাম আছড়ে পড়ছে আসমার রসালো গুদের ভিতরে কিংর কালো বাড়াটা, আর নিগ্রো বাড়ার নিচের অংশে ঝুলন্ত বড় বড় রাজ হাসের ডিমের মত বিচি জোড়া এসে আছড়ে পড়ছে আসমার পোঁদের ফুটোর কাছে। আসমার গুদে রস ছাড়তে শুরু করলো মাত্র ৩/৪ মিনিট ঠাপ খেয়েই। জামাল সাহেব ও প্রসংসার চোখে তাকিয়ে দেখছে ওর চাকর দ্বারা ওর পুরনো ছাত্রীর গুদ শোধন। উনার নেতানো বাড়ার আবার ও খাড়া হতে শুরু করেছে, আসমার ফরসাগুদে কালো বাড়ার যাতায়াত দেখতে দেখতে। চোখ মুখ উল্টে আসমা মুখ দিয়ে সুখের শীৎকার ছাড়তে ছাড়তে গুদের রস বের করে ফেললো, আর রস বের করার সময়ে গুদের কামড় খেয়ে লুইস ও ওর দেশের ভাষায় কি যেন বক বক করছে।
লুইস একটু থামলো, আসমা একটু স্থির হতেই, এক টানে বাড়া বের করে ফেললো, আর আসমাকে ঠেলে ডগি পোজে বসিয়ে দিলো। আর পিছন থেকে আসমার তিরতির করে কাঁপতে থাকা গুদে বাড়া ঢুকিয়ে দিয়েই, প্রচণ্ড জোরে ঠাপ মারতে শুরু করলো। ঠাপ দিয়ে ওর গুদের আড়পার যেন ভেঙ্গে দিচ্ছে নিগ্রো জওয়ান লোকটা। সবুর সাহেব যেমন গত রাতে আসমাকে আদর ভালোবাসা সোহাগ দিয়ে চুদেছে, কিন্তু এই নিগ্রো লোকটা ওকে যেন ঠিক জানোয়ারের মতো করে পশুর মতো করে সঙ্গম করছে। যেন আসমা ওর কাছে এক টুকরা মাংসপিণ্ড ছাড়া আর কিছু নয়।
আসমার গুদ যেন বিস্ময়ের এক নতুন মাত্রা পেলো নিগ্রো বাড়ার চোদনে, একটু পর প্র চিড়িক চিড়িক করে রস খসতে শুরু করলো আসমার, আসমা জানতে ও পারছে না, কখন ওর গুদ রস ছাড়ছে, এমন ভীষণ তীব্র গতির চোদন খেয়ে। লুইসের বিচি জোড়া এখন আছড়ে পড়ছে উপুড় হয়ে থাকা আসমার তলপেটের কাছে। আসমা যেন এই পৃথিবীতে নেই, ওর মুখে দিয়ে সুখের গোঙানি আর বড় বড় নিঃশ্বাস ছাড়া আর কিছু নেই। মদ খেয়ে যেন মাতাল বেহুস হয়ে আছে আসমা। বেশ কিছ উসময় এইভাবে ঠাপিয়ে আবার ও নিগ্রো লুইস ওর বাড়া বের করে নিলো, এইবার সে ফ্লোরে চিত হএয় শুয়ে আসমাকে ওর উপর আসতে বললো। নিগ্রো বাড়াটার উপর শূলে চড়ার মত করে নিজেকে গাথলো আসমা, কিন্তু ওর পক্ষে উপর থেকে ঠাপ দেয়া সম্ভব ছিলো না।
আসমাকে নিজের বুকের সাথে ঝাপটে ধরে নিজে থেকেই তলঠাপ দিতে শুরু করলো লুইস। আর ওর কালো লোমশ বুকের উপরে যেন নির্জীব হয়ে পড়ে রইলো আসমা খাতুন। চোদার ভয়ঙ্কর নেশায় আজ সে নিজেই এক কঠিন চোদারু এর হাতে পড়ে গেছে। লুইসের কাছে নিজেকে পুরো সমর্পণ করে কুই কুই করে ঠাপ খেতে লাগলো আসমা।
“আপনাকে আগেই বলেছিলাম ভাই সাহেব…নিগ্রো লোকদের চোদার ক্ষমতা মারাত্তক…আর উল্টে পাল্টে নানান পজিসনে চুদে ওরা…দেখেন, আপনার আদরের বৌমাকে কিভাবে চুদছে…আমি তো অনেকদিন চুদতে পারি নাই, তাই আসমার গরম গুদে ৫ মিনিতে মাল ফেলে দিলাম, কিন্তু এই শালা কুত্তার বাচ্চা, একবার চুদতে সুউর করলে কমপক্ষে ৪০ মিনিট না চুদে ছাড়বে না…অদের মাল ও পড়ে অনেক দেরিতে…আর যখন মাল ফেলবে দেখেন, আস্মার গুদ একদম ভর্তি হয়ে যাবে…”-সবুর সাহেবের বিস্মিত চোখের দিকে তাকিয়ে জামাল বললো। দুজনেই শক্ত বাড়া হাতে নিয়ে অল্প অল্প করে খেঁচছে আর আসমা ও লুইসের কঠিন রাম চোদন দেখছে।
“আমার বৌমা টা তো ক্লান্ত হয়ে গেছে আপনার এই জানোয়ার টার সাথে যুদ্ধ করতে করতে…শালাকে বলেন মাল ফেলতে…”-সবুর সাহেব তাড়া দিলেন জামালকে।
“ভাই, আমি বললেও সে শুনবে না এখন…আসমাকে চুদে যতক্ষণ লুইস নিজে ক্লান্ত না হবে, ততক্ষন সে ছাড়বে না আসমাকে…আমি বললে ও শুনবে না…”-জামাল বললো।
“এই শালা নিগ্রোর বাচ্চা, ছাড় আমার বৌমাকে, চুদে চুদে মেড়ে ফেলবি নাকি ওকে তুই?”-সবুর সাহেব নিজেই খেকিয়ে উঠলো লুইসের দিকে তাকিয়ে।
সবুর সাহেবের কথা বুঝতে না পেরে লুইস তাকালো জামালের দিকে, জামাল ওকে বুঝিয়ে দিলো যে, ও যেভাবে চুদছে আসমাকে, তাতে ওর কষ্ট হচ্ছে। এইবার যেন লুইস ভালো করে তাকালো আসমার দিকে, আসমার চোখ মুখ কেমন যেন ঘোলা ঘোলা, সে ঠাপ থামিয়ে আসমার গালে আসতে চোর দিয়ে যেন আসমার ঘোর কাটানোর চেষ্টা করলো। আসমা নড়ে চড়ে উঠলো, তখন জামাল ওকে জিজ্ঞেস করলো, “আসমা, তুমি ঠিক আছো তো? সমস্যা হচ্ছে না তো…”।
জবাবে আসমা পানি খেতে চাইলো, ওর গলা মুখ শুকিয়ে গেছে, জামাল ওকে পানি এনে দিলো। পানি খাওয়ার পরেই আবার আসমাকে কাট ক্রএ শুইয়ে দিয়ে পাস থীক লুইস ওর বাড়াকে দিয়ে চুদতে শুরু করলো, আর মুখে বির বির করে কি সব যেন বললো, জামাল সেগুলি বুঝিয়ে দিলো সবুর সাহেবকে, লুইস বলছে, “কুত্তী শালী…চোদা খাওয়ার জন্যেই তো আসছে এই বাড়ীতে…এই মাগিরে চুদে মাগীর গুদ না ফাঁড়া পর্যন্ত আমি থামবো না। এমন টাইট মাগী অনেকদিন চুদি নাই…”।
সবুর সাহেব বুঝলেন এই জানোয়ারের হাত থেকে আসমার নিস্তার নেই, যতক্ষণ না ওই ব্যাটা মাল ফেলছে। সবুর সাহেবের ভয় ধরে গেলো, ব্যাটা চুদে চুদে সত্যি আসমার গুদ ছেরাবেরা করে দেয়, তখন সবুর সাহেবের কি হবে।
জামালের আন্দাজই ঠিক হলো, আসমাকে চুদতে শুরু করার প্রায় ৫০ মিনিটের সময় মাল ফেলতে শুরু করলো নিগ্রো হারামজাদাটা। আর ফেললো ও এক গাদা ঘন থকথকে মাল, আসমা অনেকটা বেহুসের মত হয়ে পড়ে আছে, ওর মুখ দিয়ে যদি ও ছোট ছোট চাপা শীৎকার বের হচ্ছে এখন ও, কিন্তু ওর জ্ঞান বুদ্ধি সঠিক জায়গায় নেই এখনও। লুইস মাল ফেলে নিজের বাড়া বের করে নিলো, সবুর সাহবে আর জামাল দেখলেন, যে আসমার গুদটা প্রায় হা হয়ে আছে, ভিতরে এক গাদা মাল ফেলে ভর্তি করে রেখেছে লুইস। তাই এখন আসমাকে আবার চোদার চেষ্টা করাটা ঠিক হবে না। সবুর সাহেব ও বাড়ার মাল ফেলতে পারলেন না, আর জামালের পক্ষেও আসমাকে দ্বিতীয়বার চোদা সম্ভব হলো না। লুইস শালা অনেকদিন বাদে আসমার মতন বাঙালি সুন্দরীর টাইট ডাঁসা গুদ চুদতে পেরে খুব খুশি, সে নিজের বাড়াকে হাত দিয়ে আদর করতে করতে কি কি যেন বললো। জামাল বুঝিয়ে দিলো সেটা সবুর সাহেবকে, লুইস বলছে, “এই শালী পুরা ঝাক্কাস চোদারু মাল…একে একদিন পুরা রাত ভোগ করতে হবে…আফসোস, শালীর পোঁদ চুদতে পারলাম না এইবার…তবে পরের বার, মাগীর গুদ এর পোঁদ চুদে কেদম খাল করে দিবো…মাগীতাও খুব মজা পেয়েছে…আমার মতন এমন তাগড়া নিগ্রো বাড়া কোথায় পাবে শালী…”
সবুর সাহেব চকেহ মুখে পানি ছিটিয়ে আসমাকে সজ্ঞানে ফিরালেন। আর ওর কানে কানে জিজ্ঞেস করলেন, “বৌমা, খুব কষ্ট হয়েছে?” আসমা একটা ম্লান হাসি দিয়ে বললো, “না বাবা, তেমন কষ্ট হয় নাই, আমি তো সুখের চোটে বার বার জ্ঞান হারাচ্ছিলাম…তবে আমার গুদে কোন চেতনা নেই, একদম ফাটিয়ে দিয়েছে বাবা, আমাকে ঘরে নিয়ে চলেন…”।
লুইসই কাধে করে আসমাকে সবুর সাহেবের বাড়ি পৌঁছে দিলো। সবুর সাহেব একটা ব্যাথা নিরাময়ের ট্যাবলেট খাইয়ে দিলেন বৌমাকে, আর ওর গুদে একটু গরম জলের স্যাক দিয়ে দিলেন। এর পরে বউমার পাশে শুয়ে ঘুমিয়ে পড়লেন সবুর সাহেব নিজেও। সকালে ঘুম ভাঙ্গলো ওদের দুজনের। আসমা এখন অনেকটাই সুস্থ। তাই সবুর সাহেবের সাথে এক কাট চোদাচুদি করে, এর পড়ে নাস্তা বানাতে বসলো সে। দুপুরের দিকে ওর শাশুড়ি ফিরে এলো, ক্লান্ত হয়ে, উনার বোনের অবস্থা এখন কিছুটা ভালো।























1 comment:

  1. আমার দাদু মাকে চুদেন রাতে

    ReplyDelete